2023 choti golpo বিধাতার দান

Choda chudir Golpo NewChoti

Bangla Choti Golpo Bangla Golpo

2023 choti golpo বিধাতার দান

2023 choti golpo এই গল্পের প্রধান চরিত্র দীপঙ্কর সবাই দীপু নামেই ডেকে থাকে। স্কুলের নবম শ্রেণীর ছাত্র। ছাত্র হিসেবে খুব ভালো নয় দিপু টেনেটুনে নাইনে উঠেছে।

নাইনের হিসেবে বয়সটা বেশি বর্তমানে ** বছর স্কুলের খাতায়। কিন্তু আসল বয়েস ** বছর বেশি মানে বর্তমানে দিপুর বয়েস ১৯। বয়েস যাইহোক ছেলে হিসেবে খুব ভালো। বাড়িতে মা-বাবা ছাড়াও ওর দুই বোন আছে একজন ওর থেকে ১ বছরের বড় আর একজন ওর থেকে দুবছরের ছোট।

বড় বোনের নাম সান্তা আর ছোটোর নাম শিখা। বেশ গরিব পরিবার দিপুর দিদি মাধ্যমিক পাশ করার পর ওর বাবা আর পড়াতে চায়নি বলে এখন বাড়িতেই বসে থাকে ঘরের কাজ করে আর সেলাইটা খুব ভালো পারে বলে অনেকের অনেক কিছুই ও সেলাই করে দেয়।

ওদের বাবা কাশীনাথ অনেক কষ্ট করে একটা সেলাই মেশিন মেয়েকে কিনে দিয়েছে। সান্তা সেলাই করে মাসে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত রোজগার করে।

2023 choti golpo

এতে সংসারে একটু উপকারই হয়। শিক্ষা পড়াশোনায় বেশ ভালো ও এখন দিপুর ক্লাসেই পড়ে তবে অন্য স্কুলে। শিখা যেমন মেধাবী এমনি সুন্দরী। শরীরটা বিধাতা খুব যত্ন নিয়ে বানিয়েছেন।

এর মধ্যেই ওর দুটো মাইয়ের সাইজ ৩৪ হয়ে গেছে। না না ভুল ভাববেননা ওর শরীরে কোনো পুরুষ মানুষের হাত এখনো পরেনি। কেননা সুন্দরী বলে বেশ দেমাক আছে মেয়ের।

কাশীনাথের সান্তাকে নিয়েই চিন্তা লেখাপড়া শেষ হয়ে গেছে বিয়ের বয়েস হয়ে গেছে কিন্তু পাত্রপক্ষ যে পন দাবি করছে তাতে কাশীনাথ এগোতে পারছেনা।

জোর করে মা চোদা – বাথরুমে ঢুকে জোর করে বন্ধুর মাকে চোদার গল্প

সান্তা দেখতে বেশ বিশেষ করে ওর সারা শরীরে সেক্সের বাসা। ওকে যেই দেখে তার অবস্থা খারাপ হয়ে যায় বিবাহিতরা বাড়ি গিয়ে বৌকে চোদে আর অবিবাহিতরা বাড়া খেঁচে মাল বের করে শান্তি পায়। কাশীনাথের স্ত্রী অনেক দিন আগেই গত হয়েছেন। 2023 choti golpo

আগে নিজেই রান্না করে ছেলে মেয়েদের খাওয়াতেন সান্তা একটু বড় হতে বাবার সাথে রান্নার কাজে লেগে পড়েছে। কাশীনাথ একটা কাপড়ের দোকানে কাজ করে সকাল এগারোটায় যায় আর ফিরতে ফিরতে রাত এগারোটা।

বাড়িতে তিন ভাই বোন থাকে। দিপুর একটা বৈশিষ্ট হচ্ছে যে ওর বাড়া ছোট বেলা থেকেই অনেক বড় আর এখন তো ওই তল্লাটে ওর বাড়ার ধরে কাছে কেউ আসতে পারবে না।

একদিন এক সজ্জন মানুষ কাশিকে খবর দিল যে পাশের গ্রামে একটা ভাল পরিবার আছে তারা নাকি বিনা পনে ছেলের জন্য পাত্রী খুঁজছে। কাশি সব শুনে নিয়ে ওর দোকানের ছুটির দিনে দিপুকে নিয়ে সেই গ্রামে গেল।

খুঁজে সেই বাড়ি পেয়েও গেল। সেই বাড়ির মালিক ও পরিবারের কর্তা। কাশি গিয়ে নিজের পরিচয় দিয়ে বলল – হুজুর আপনার ছেলের সাথে আমার মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে এসেছি। 2023 choti golpo

ভদ্রলোকের চেহারা ও বিশাল বাড়ি দেখেই বোঝা যায় যে এনারা খুবই ধোনি মানুষ। ভদ্রলোকের নাম – নীলকান্ত বসাক শহরে এদের গয়নার বেশ কয়েকটা দোকান আছে। নীলকান্ত বাবু হেসে বললেন – দেখুন বিয়ের কথা সে পরে হবে আপনারা অনেক দূর থেকে

এসেছেন এখন একটু জিরিয়ে নিন। তারপর সব কথা হবে।একটি ছেলে এসে ওদের গ্লাসে করে জল আর মিষ্টি দিয়ে গেল। নীলকান্ত বাবু বললেন – এগুলি খেয়ে নিন তারপর আপনার সব কথা শুনব।

জল মিষ্টি খেয়ে কাশির একটু আরাম বোধ হতে দিপুকে বলল – কিরে তাড়াতাড়ি শেষ কর। দিপু মিষ্টি খাবেকি জানালা দিয়ে পুকুর ঘটে দিকে চোখ যেতে দেখতে পেল একটা মেয়ে বুকের কাপড় খুলে স্নান সেরে গামছা দিয়ে মুচ্ছে।

দিপু আজ পর্যন্ত কারোর খোলা মাই দেখেনি। ওর দিদি আর বোনের মাই দেখেছে সে জামার উপর দিয়ে। খোলা মাই দেখে দিপুর বাড়া বড় হতে লাগল। 2023 choti golpo

এর মধ্যে নীলকান্ত বাবু বললেন চলুন ভিতরের ঘরে যাই ওকে খেতেদিন বাচ্ছা ছেলে। দিপুর দিকে তাকিয়ে নীলকান্ত বাবু জিজ্ঞেস করলেন – কি বাবা আরো মিষ্টি দিতে বলব তোমাকে ?

দিপু বলল – না না এখনো আমার প্লেটে অনেক গুলো আছে। নীলকান্ত বাবু আর কিছু না বলে কাশিকে সাথে নিয়ে ভিতরের ঘরে গেলেন। দিপু একমনে মিষ্টি খেতে খেতে খোলা মাই পাছা দেখছে আর নিজের বাড়ার উপর হাত বোলাচ্ছে।

গ্রামের ছেলে দিপু জাঙ্গিয়া পড়েনা। যে মেয়েটিকে দেখছিল সে এবার ওখান থেকে সরে গেল। দিপু মনমরা হয়ে মিষ্টি গুলো খেয়ে চুপ করে বসে আছে। মেয়েটার মুখ দেখতে পায়নি দিপু।

জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে সে একটা মেয়ের গলা ” তোমাকে ভিতরে ডাকছে বাবা চলো। মুখ ঘুরিয়ে দেখে মনে হলো সেই মেয়েটি। 2023 choti golpo

আমার বোনের সেক্স পিপাসা

দিপুর তো খুব ভয় ধরে গেল কিরে বাবা মেয়েটাকি বুঝতে পেরেছে যে আমি ওর খোলা মাই দেখছিলাম। যা হবে দেখা যাবে বলে উঠে দাঁড়িয়ে পড়তেই মেয়েটি খিল খিল করে হেসে উঠল।

হাসির কারণ না বুঝে দিপু জিজ্ঞেস করল তুমি হাসছো কেন গো ? মেয়েটি ওর বাড়ার দিকে আঙ্গুল তুলে দেখিয়ে বলল – শুধু খোলা বুক দেখেই এই অবস্থা তোমার। দিপু এবার বুঝতে পারল মেয়েটা কেন হাঁসছে।

কোনো রকমে প্যান্টের কূপের দিয়ে বাড়া চেপে ধরে বলল চলো। মেয়েটা – এই অবস্থায় দাঁড়াও আমি আসছি বলে ভিতরে চলে গেল। দিপু এখন থেকেই শুনতে পেল মেয়েটি বলল “বাবা আমি ওকে আমাদের ওপরের ঘরে নিয়ে যাচ্ছি ,

আপনাদের এখানে বসে তো ওর ভালো লাগবে না তাই। মেয়েটির কথার জবাবে বললেন – ঠিক আছে বৌমা তুমি যেটা ভালো মনে করো তবে দেখো ওর যেন কোনো অসুবিধা না হয়। 2023 choti golpo

মেয়েটি – ঠিক আছে বাবা। এবার আবার বাইরের ঘরে এসে বলল – চলো দেখি তোমার একটা ব্যবস্থা করি এ ভাবে তো আর থাকা যায় না। দিপুর হাত ধরে একটা সিঁড়ি দিয়ে উঠে সোজা দিপুকে একটা ঘরে নিয়ে গিয়ে ঢুকল।

ঢুকেই দরজা বন্ধ করে দিয়ে দিপুর একদম কাছে এসে – জিজ্ঞেস করল কি ব্যাপার এখন যে বেশ লজ্জ্যা দেখছি তখন তোমার এই লজ্জ্যা কোথায় ছিল যখন তুমি আমার খোলা বুক দেখছিলে ?

দিপু মাথা নিচু করে চুপ করে দাঁড়িয়ে রইল। মেয়েটি এবার দিপুর থুতনিতে হাত দিয়ে ওর মুখ ওপরে তুলে ফিস ফিস করে জিজ্ঞেস করল – কি আর একবার দেখবে আমার খোলা বুক ?

এবার দিপু অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে দেখে বলল – দেখালে দেখব। মেয়েটি এবার জিজ্ঞেস করল – তোমার নাম কি গো ? দিপু – আমার নাম দীপঙ্কর মাইতি। 2023 choti golpo

একটু থিম দিপু জিজ্ঞেস করল তোমার নাম কি আর তুমি কি নীলকান্ত বাবুর মেয়ে ? মেয়েটি এবার দিপুর আরো গা ঘেঁষে দাঁড়িয়ে বলল – আমি তন্দ্রা আমি এবাড়ির বড় বৌ।

তোমরা যার সাথে সাথে তোমার বোনের বিয়ের জন্ন্যে এসেছ সে আমার দেওর। তুমি আমাকে তন্দ্রা দি বলতে পারো। দিপু – ও আবার বলল – তুমি কি পুকুর ঘটে এ ভাবেই স্নান করো সবাই তো দেখে ফেলবে তোমাকে।

তন্দ্রা – বাইরের কেউ দেখতে পাবে না বাড়ির জানালা দিয়েই শুধু দেখা যায়। দিপুর খুব ভালো লেগে গেল তন্দ্রাকে। বলল তুমি খুব ভালো গো। তন্দ্রা একটু হেসে বলল – আমি আমার খোলা বুক দেখাবো বললাম বলে আমি ভালো।

Newchoti Org খালাতো বোন তাসলিমা কে চুদার গল্প

দিপু না তা নয় সে তুমি না দেখালেও আমি বলব তুমি খুব ভালো মেয়ে, আমার দিদিও খুব ভালো মেয়ে আমরা গরিব তো তাই বাবা আর দিদিকে মাধ্যমিকের পর আর পড়াতে পারলো না। 2023 choti golpo

তন্দ্রা – তুমি কিছু চিন্তা করোনা তোমার দিদিই এ বাড়ির ছোট বৌ হয়ে আসবে তবে আমার একটা শর্ত আছে। দিপু – কি শর্ত বল টাকা পয়সা না চাইলেই হলো।

তন্দ্রা – আমাকে তোমার ঐটা একবার দেখাবে ? দিপু বুঝল না তাই জিজ্ঞেস করল কি দেখাব তোমাকে? তন্দ্রা – তোমার প্যান্টের ভিতর যেটা আছে সেটা একবার বের করে দেখাবে ? দিপু – আমার লজ্জ্যা করবে দেখতে চাইলে তুমি নিজেই দেখে নাও।

তন্দ্রা – দেখো পরে যেন আমাকে দোষ দিও না যে আমি জোর করে দেখেছি ? দিপু – ঠিক আছে তোমার যা যা দেখার দেখে নাও।

তন্দ্রা দিপুর সামনে হাঁটু মুড়ে বসে প্যান্টের বোতাম খেলতেই দিপুর বাড়া স্প্রিঙের মতো ছিটকে বেরিয়ে এসে তন্দ্রার গালে বারি দিল। তন্দ্রা ,মুখ দিয়ে বেরিয়ে এলো উড়ি বাবা ইটা কি তুমি প্যান্টের ভিতর লুকিয়ে রেখেছো ? দিপু চুপ করে থাকল। 2023 choti golpo

এবার তন্দ্রা হাত দিয়ে ওর বাড়া ধরে বলল বাবা এজে ১২ হাত কাঁকুড়ের ১৩ হাত বিচি গো যে পাবে না সে খুবই ভাগ্যবতী। দিপু – কে আবার পাবে আমার জিনিস এটা আর তাছাড়া এটাতো আর কলা নিজে জেক খুশি দেওয়া যায়।

তন্দ্রা একটু হেসে বলল ও রে বাবা সে দেওয়ার কথা বলছিনা যে মেয়ে তোমাকে স্বামী হিসেবে পাবে তার কথা বলছি সে খুবই ভাগ্যবতী। দিপু – কেন ? তন্দ্রা – সে রোজ এটা তার ভিতরে নিয়ে সুখ করতে পারবে।

দিপু আগে পিছু না ভেবেই বলে দিল – সে তো তুমিও নিতে পারো। তন্দ্রা একবার ঢোক গিলে বলল – মানে আমার ভিতরে তুমি তোমার এটা ঢোকাবে? দিপু – তুমি চাইলে।

তন্দ্রা ওর বাড়া ধরে নাড়াতে লাগল আর দিপু সুখে শখ বন্ধ করে দাঁড়িয়ে আছে। দিপু নিজের হাতে বাড়া অনেক বার ধরেছে কিন্তু আজকে প্রথম কোনো মেয়ে তার বাড়া হাতে ধরে নাড়াচ্ছে। 2023 choti golpo

তন্দ্রা ওকে আবার জিজ্ঞেস করল – দেখো দিপু আমি কিন্তু রাজি তোমার এটা আমার ভিতরে নিতে তুমি কিন্তু আমাকে বলেছ নিতে। নাড়ান বন্ধ হতে দিপু চোখ খুলে তাকাল জিজ্ঞেস করল – তুমি নাড়াচ্ছিলে আমার খুব আরাম হচ্ছিল থিম গেলে কেনা ?

তন্দ্রা তোমার ভালো লেগেছে, দাড়াও আরো ভালো লাগবে যখন আমি তোমার এটাকে চুষে দেব।

দিপু কিছু বুঝে ওঠার আগেই তন্দ্রা বাড়া ধরে মুখে ঢুকিয়ে নিল আর চুষতে লেগে গেল। দিপুর খুব ভালো লাগছে বাড়ার ভিতর দিয়ে একটা শিহরণ ওর সারা শরীরে ছড়িয়ে যাচ্ছে। ও চোখ বন্ধ করে হাতড়াতে লাগল আর তাতে ওর একটা হাত তন্দ্রার একটা মাইয়ের উপর পরল।

চোখ খুলে দিপু দেখেই হাত সরিয়ে নিল। তন্দ্রা বাড়া থেকে মুখ তুলে জিজ্ঞেস করল – হাত সরিয়ে নিলে কেন আমার বুক তোমার পছন্দ নয় বুঝি ?

দিপু – না না তোমার মাই দুটো খুব সুন্দর আমার খুব ভালো লাগছে তোমার মাই দুটো। তন্দ্রা ওর মুখে মাই কথাটা শুনে একটু কৌতুক করে জিজ্ঞেস করল মেয়েদের উপরের এ দুটো তো মাই নিচের জিনিসটা কে কি বলে জানো ? 2023 choti golpo

দিপু – নিচের কোন জিনিসটার কথা বলছ? তন্দ্রা – আরে বাবা যেখান দিয়ে মেয়েরা হিসি করে আর ছেলেরা তাদের এটা ঢোকায়।

দিপু – তা বলবে তো তোমাদের হিসির জায়গাটাকে গুদ বলে আর ছেলেরা তাদের বাড়া যখন গুদের ফুটোতে ঢুকিয়ে কোমর দোলায় তাকে চোদাচুদি করা বলে। তন্দ্রা দিপুর মুখের দিকে তাকিয়ে থেকে বলল – তুমিও আমাকে একবার চুদে দেবে ?

ex gf fucking bangla choti story

দিপু – দেখো আমি কখনো কোনো মেয়ের সাথে কিছুই করিনি তাই আমি জানিনা ঠিক কি ভাবে চুদতে হয়। তন্দ্রা – তোমাকে কিছু করতে হবে না যা করার আমিই করব তুমি শুধু নিচে থেকে আমাকে সাহায্য করবে।

দিপু রাজি হয়ে গেল , তাই তন্দ্রা ওর পরনের কাপড় সায়া কোমর পর্যন্ত তুলে দিপুকে বলল তুমি এই বিছানায় শুয়ে পর আমি ঢোকাচ্ছি তোমার বাড়া আমার গুদে। 2023 choti golpo

দিপু শুয়ে পড়তেই তন্দ্রা ওর শরীরের দুপাশে পা রেখে বাঁড়ার উপরে কোমর এনে এক হাতে বাড়া ধরে গুদের ফুটোতে লাগিয়ে একটু চাপ দিতেই ভস করে দিপুর বাড়া গুদের ভিতর ঢুকে গেল। দিপুর খুব গরম লাগতে লাগল ওর বাড়াটা যেন উনোনের ভিতর ঢুকে গেছে , তবে জ্বালা করছেন বদলে বেশ ভালো লাগছে।

ওদিকে তন্দ্রার অবস্থা খুব কাহিল কেননা এতো বড় বাড়া ওর গুদে এই প্রথম বার ঢুকল ওর বরের বাড়া খুব ছোটো আর সরু। একটু সয়ে নিয়ে এবার কোমর তুলে তুলে ওঠবোস করতে লাগল।

দিপু কিছু বুঝে ওঠার আগেই তন্দ্রা ওর বুকে শুয়ে পড়ল। তন্দ্রা দিপুর কানের কাছে মুখ নিয়ে বলল – তোমার বাড়ার ক্ষমতা আছে তোমার এখনো রস বেড়োয়নি তাই এবার তুমি আমাকে নিচে দিয়ে ওপর থেকে চোদো আর তোমার রস আমার গুদের ভিতরে দাও। 2023 choti golpo

একেই বলে প্রতিটি প্রাণীই চোদাচুদি কি ভাবে করতে হয় বলে দিতে হয়না এমনি এমনি শিখে যায়। এমনি দিপু তন্দ্রার গুদে বাড়া ভোরে ঘপাঘপ ঠাপ মারতে লাগল . তন্দ্রা শুধু নিচে থেকে কোমর তোলা দিতে দিতে কলকল করে রস খসিয়ে যাচ্ছে। দিপুর মনে হচ্ছে ওর তলপেট কেমন যেন মোচড়াচ্ছে কিছু একটা বেরোতে চাইছে।

দিপু কিন্তু থিম নেই সে সমানে কোমর দুলিয়ে ঠাপিয়ে চলেছে এক সময় ওর বিচির থলি খালি করে জীবনের প্রথম বীর্য তন্দ্রার গুদের গভীরে ঢেলে দিল। ক্লান্তিতে ওর সারা চোখে ঘুম নেমে এলো। ও সত্যি সত্যি ঘুমিয়ে পড়েছিল।

তন্দ্রা কোনো রকমে ওর শরীরের নিচে থেকে বেরিয়ে এসে ওর শাড়ি ঠিক করে দরজা খুলে নিচে গিয়ে নীলকান্ত বাবুকে বলল – বাবা দিপু ঘুমিয়ে পড়েছে মনে হয় খুব ক্লান্ত ছিল।

কাশি বলে উঠলো – হ্যা সেই ভোর চারটের সময় আমরা রওয়ানা দিয়েছিলাম তাই হয়তো ঘুমিয়ে পড়েছে। 2023 choti golpo

কাশীনাথ একটু অপ্রস্তুত হয়ে বলল – বৌমা ওকে ডেকে দাও আমাদের তো আবার ফিরতে হবে। তন্দ্রা সাথে সাথে বলে উঠলো – আজকে যেতে দিচ্ছিনা দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নেবেন আপনারা। তরপর আমি দিপুকে সারা বাড়ি ঘুরিয়ে দেখাব রাতে আমার স্বামী আর দেওর ফিরবেন তাদের সাথে কথা বার্তা সেরে তবেই আপনাদের ছাড়ব।

নিশিকান্ত বাবু হেসে বললেন – হয়ে গেল কাশীনাথ বাবু আমার এই বড় বৌমার কথা আমরাও কেউ ফেলতে পারিনা। ও মশাই আজকে থেকেই যান কালকে আমার গাড়ি আপনাদের বাড়ি পৌঁছে দেবে।

bangla incest choti story বয়স্কা মা ও কাজের বুয়ার পাকা গুদ

এখন একবার মেয়ের ফটো দেখান দেখি। কাশীনাথ – সান্তার একটা ছবি সাথে করে নিয়ে এসেছিলেন সেটা কে বের করে নিশিকান্ত বাবুর হাতে দিলেন ওনার দেখা হতেহাত বাড়িয়ে বললেন – বৌমা নাও দেখো তোমার পছন্দ হয় কিনা। 2023 choti golpo

ফটো দেখে তন্দ্রা বলে উঠল বাবা এই আমার যা হবে আমি বলে রাখলাম আপনি বা মা কিন্তু না করতে পারবেন না। নিশিকান্ত – তোমার পছন্দেই আমাদের পছন্দ রাতে কুনাল আর মৃনাল এলে ওদের দেখিও।

আমি জানি তোমার পছন্দের উপর ওদের বেশ ভরসা আছে। আর মেয়েটিকে দেখতেও তো বেশ অপছন্দ করার মতো একেবারেই নয়। যায় তোমার শাশুড়ি মাকে একবার দেখিয়ে দাও।

কাশীনাথের দিকে তাকিয়ে বললেন – জানেন আমার স্ত্রী গত বছর থেকে একেবারে শয্যাশায়ী চলতে ফিরতে পারেন না , এই বৌমাই ওর দেখাশোনা করে নিজের মায়ের মতো খুব ভালো মেয়ে।

কাশীনাথ – হ্যা দেখেই বোঝা যায় যে বৌমা কতটা ভালো আমাদের তো চেনেই না তও কেমন অধিকার দেখিয়ে আমাদের যাওয়া আটকে দিল যেন আমার ওর কত দিনের চেনা মানুষ। 2023 choti golpo

নিশিকান্ত – আমার বৌমা এরকমই একটাই দুঃখ তিন বছর হোল বিয়ে হয়েছে এখন আমরা নাতি বা নাতনির মুখ দেখতে পারলাম না। কাশীনাথ – এতো ভালো মেয়ে নিশ্চই হবে দেখবেন এই আমি বলে রাখলাম। 2023 choti golpo

New Stories Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment