দ্বারোদ্ঘাটক বন্ধু ২য় পর্ব – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

PART-4
প্রভুর বুকের ওঠানামা কমেছে বুঝতে পেরে গুড্ডি তার নাগরের বুকে নিজের স্তনগুলো চেপে ধরে তার ঠোঁটে আদর করে চুমু খেয়ে বলল, “নাগর আপনার গরম ধোনের তাপে আমার গুদ আবার ঘেমে উঠছে। আপনি জানেন, আপনি এ ঘরে আসবার পর থেকে আমি তিন তিনবার গুদের জল খসিয়ে খুব সুখ পেয়েছি। আপনার তো এখনও একবারও ধোনের রস বেরোয়নি। আপনার খুব কষ্ট হচ্ছে না? আসুন না, আমি একবার চুষে আপনার ধোনের রস বের করে দিই। তাহলে অনেকটা ভাল লাগবে আপনার” বলতে বলতে প্রভুর শরীরের ওপর থেকে নিজেকে তুলে নিতেই তার চোখ গিয়ে পড়ল প্রভুর সাংঘাতিক ভাবে উঁচিয়ে থাকা জাঙ্গিয়াটার ওপর। সেই ফোলা জায়গাটার ভেতরে যে কি আছে, সেটা তার অজানা নয়। কিন্তু সে জিনিসটাকে এখনও সে চাক্ষুষ দেখার সুযোগ পায়নি। জাঙ্গিয়াটার একটা জায়গা যেন কিছুটা ভেজা ভেজা মনে হল তার। গুড্ডি কোন পুরুষের সাথে এখন অব্দি যৌন সম্ভোগ না করলেও নিজের অভজ্ঞতা থেকেই বুঝতে পারল তার নাগরের বাড়া থেকে কামরস বেরিয়েছে বলেই তার জাঙ্গিয়ার ওই জায়গাটা ভিজে উঠেছে।

bangla choti

প্রভু নিজেকে সংযত রাখতে রাখতে বলল, “আমার বাড়াটা যেভাবে ঠাটিয়ে উঠেছে তাতে জাঙ্গিয়ার ভেতর থেকে ওটাকে বের না করাতে খুবই কষ্ট হচ্ছে আমার। কিন্তু তোমার মা তো বলে গেল যে সে ফিরে না আসা পর্যন্ত আমি যেন জাঙ্গিয়া না খুলি”।

গুড্ডি দুহাতে প্রভুর জাঙ্গিয়ার ফোলা অংশটা চেপে ধরে আরও কামোত্তপ্ত হয়ে উঠে বলল, “নাগর, মা তো বলেছে যে আমরা যেন চোদাচুদি শুরু না করি। চোষাচুষি করতে তো বারণ করে নি। আর দেখুন আপনার ল্যাওড়াটার কী অবস্থা! আমি তো বুঝতে পারছি, আপনার কতটা কষ্ট হচ্ছে এখন। জাঙ্গিয়াটা খুললে তো আপনি আরাম পাবেন। আপনার বাড়াটা ফুলে উঠেও জাঙ্গিয়ার ভেতর যেভাবে কুঁকড়ে পড়ে ফুঁসছে তাতে তো আমারই খুব কষ্ট হচ্ছে। আর দেখুন আপনার বাড়ার রস বেরিয়ে জাঙ্গিয়াটাকে একটু ভিজিয়েও তুলেছে। আপনি উঠুন তো। আসুন, নিচে নেমে একটু দাঁড়ান। আমি আপনার জাঙ্গিয়াটা খুলে দিই। এতে আমার মায়ের নির্দেশ লঙ্ঘন করা হবে না। আসুন আসুন”।

প্রভু বিছানায় উঠে বসে বলল, “হ্যাঁ জাঙ্গিয়াটা না খোলা অব্দি এ কষ্ট যাবে না। কিন্তু তোমার মা যদি তোমাকে গালমন্দ করে, তাহলে তো আমারও ভাল লাগবে না”।

গুড্ডি বিছানা থেকে নেমে প্রভুর হাত ধরে টানতে টানতে বলল, “আপনি আসুন তো। আমি তো বলছি এখনই আপনার বাড়াটা আমার গুদে ঢোকাব না। আর আপনি যখন এতই ভাবছেন তাহলে না হয় চুষবোও না। শুধু জাঙ্গিয়াটা খুললে কিছু হবে না। আর মাকে আমি বুঝিয়ে বলব। আসুন আসুন”।

প্রভু আর কথা না বলে বিছানা থেকে নেমে দাঁড়াল। গুড্ডি সাথে সাথে প্রভুর সামনে হাঁটু গেঁড়ে বসে তার জাঙ্গিয়ার নিচের দিকটা ধরে টানতে শুরু করতেই প্রভু বাধা দিয়ে বলে উঠল, “না না গুড্ডি, ওভাবে নয়। জাঙ্গিয়ার ওপরের ইলাস্টিকের ব্যান্ডটা ধরে নিচের দিকে টানো”।

গুড্ডি প্রভুর কথা বুঝতে পেরে “ও আচ্ছা” বলে জাঙ্গিয়ার ইলাস্টিকটা ধরে টেনে নামাতে লাগল। বাড়ার গোঁড়া অব্দি নেমেই জাঙ্গিয়াটা আঁটকে যেতে প্রভুর ঘন কালো যৌন-কেশ গুলো জাঙ্গিয়ার ওপর দিয়ে বেরিয়ে এলো। সেটা দেখেই গুড্ডি প্রায় চিৎকার করে উঠে বলল, “ঈশ কি সুন্দর লাগছে আপনার কালো কালো বালগুলো নাগর” বলে জাঙ্গিয়াটাকে আবার টেনে নামাতে শুরু করল।

কিন্তু লোহার মত শক্ত হয়ে ওঠা বাড়াটা পেরিয়ে জাঙ্গিয়াটা নিচে নামতেই চাইছিল না। প্রভু একটু ব্যথা পেয়ে বলল, “আঃ আঃ, না না গুড্ডি ওভাবে টেনো না। বাড়াটাকে আগে হাত দিয়ে বের করে নাও। নইলে জাঙ্গিয়াটা আর নামবে না”।

প্রভু ব্যথা পাচ্ছে বুঝতে পেরেই গুড্ডি ঘাবড়ে গিয়ে চট করে একটা হাত প্রভুর জাঙ্গিয়ার ভেতরে ঢুকিয়ে দিয়ে তার পুরুষাঙ্গটাকে হাতের মুঠোয় ধরেই শিউড়ে উঠে বলল, “বাবাগো! কি মোটা আর গরম এটা”?

অনভ্যস্ত হাতে চেষ্টা করেও গুড্ডি বাড়াটাকে বের করতে পারছেনা দেখে প্রভু নিজেই গুড্ডির হাত সমেত গোটা বাড়াটা এক ঝটকায় জাঙ্গিয়ার বাইরে বের করে দিয়ে ‘আহহ’ করে আরামের শ্বাস ছাড়ল। জাঙ্গিয়াটা তার হাঁটুর ওপর আঁটকে রইল। আর গুড্ডির মুখ দিয়ে একটা চাপা আর্তনাদ বেরল।

প্রভুর আট ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চির মত চওড়া পুরুষাঙ্গটা জাঙ্গিয়ার ভেতর থেকে ছিটকে উঠে দুলতে শুরু করতেই গুড্ডি মুখে হাত চাপা দিয়ে “ও মা” বলে চেঁচিয়ে উঠে লাফ দিয়ে দু’পা পেছনে সরে গেল। আর এতক্ষণ ধরে রাগে ফুসতে থাকা নিজের বাড়ায় বাইরের খোলা বাতাস লাগতেই প্রভু স্বস্তির শ্বাস নিলো।

প্রভুর গায়ের রঙ মাঝারী ধরণের হলেও তার কামদণ্ডটা প্রায় কালচে রঙের। আট ইঞ্চি লম্বা দণ্ডটাকে একটা সাপের ফণার মত দুলতে দেখে গুড্ডির আর বিস্ময়ের শেষ রইল না যেন। পুরুষ মানুষের উত্থিত বাড়া দেখা এটাই গুড্ডির জীবনের প্রথম নয়। মহল্লার ছেলে ছোকড়ারা এমনকি কিছু কিছু বয়স্ক এবং বুড়োরাও সুযোগ পেলেই নিজেদের বাড়া বের করে গুড্ডিকে দেখাত। গলি ঘুচিতে পেচ্ছাপ করার বাহানায় তাদের বাড়া নাড়াচাড়া করে গুড্ডির দিকে তাকিয়ে তারা অনেক ধরণের ঈশারা ইঙ্গিতও করেছে। আর তার মা বিন্দিয়ার বহু খদ্দেরের সুপ্ত এবং উত্থিত বাড়া সে বহুবার দেখেছে। মায়ের গুদের গর্তের ভেতর ওগুলোর আসা যাওয়াও সে বহু দেখেছে। কিন্তু এত কাছে থেকে কোন পুরুষের বাড়া সে আগে কখনও দেখেনি। হাত বাড়ালেই সে এখন তার নাগরের বাড়াটা ধরতে পারবে। আর কয়েক সেকেন্ড আগে আবদ্ধ থাকা অবস্থায় এ জিনিসটাকেই সে হাতের মুঠোয় নিয়েছিল ভাবতেই তার শরীরটা কেঁপে উঠল। প্রভুর বাড়ার বিশালতা দেখে তার মনে হল এত বড় বাড়া সে বুঝি আর আগে দেখেনি।

প্রভু চোখ মেলে গুড্ডির দিকে তাকাতেই বাইরে থেকে বিন্দিয়ার গলার আওয়াজ পাওয়া গেল, “গুড্ডি ঘরের ফ্যানটা বন্ধ করে দে তো। নইলে আমার হাতের প্রদীপটা নিব্জে যাবে”।

গুড্ডি ফ্যানটা অফ করে দিতেই বিন্দিয়া ঘরে এসে ঢুকল। তার পড়নে তখন একটা লাল পেড়ে শাড়ী। তবে শাড়ির নিচে যে ব্লাউজ বা সায়া কোনটাই নেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে। কপালে বড় করে সিঁদুরের টিপ। সিঁথিতেও সিঁদুর। হাতে নোয়া শাখা। আগের দেখা বেশ্যা বিন্দিয়া বলে মনেই হচ্ছে না। এক হাতে ধরা একটা রূপোর পুজোর থালা। তাতে প্রদীপ ধুপকাঠি জ্বলছে। আর কিছু ফুল ছাড়াও থালার ভেতরে ছোট ছোট রূপোর বাটিতে আরও যেন কি কি রয়েছে। আর আরেক হাতে আরেকটা কাসার থালায় দু’তিন রকমের মিষ্টি সন্দেশ সাজান। তার ওপর ফুল বেলপাতা দেখে মনে হচ্ছে কোনও পূজোর প্রসাদ। ঘরে ঢুকেই বিন্দিয়া প্রভুকে ওভাবে বাড়া ঠাটিয়ে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে থাকতে দেখে সে অবাক হয়ে জিজ্ঞেস করল, “ও কি জামাই? তুমি এভাবে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছ কেন? তুমি কি এখনই গুড্ডিকে চুদতে যাচ্ছিলে নাকি? না কি চুদেই ফেললে”?

প্রভু বিন্দিয়ার কথার কোন জবাব দেবার আগেই গুড্ডি তার মায়ের কাছে ছুটে গিয়ে বলল, “না মা তা নয়। আসলে আমার দুধ চুষতে চুষতে নাগরের ধোনটা এতটাই ঠাটিয়ে উঠেছিল যে উনি সেটা আর জাঙ্গিয়ার ভেতর রাখতে পারছিলেন না। আর তার কষ্ট হতে দেখে আমিই তাকে বলেছি জাঙ্গিয়াটা খুলে ফেলতে। তাই আমি নিজেই এই মাত্রই তার পড়নের জাঙ্গিয়াটা খুলে দিলাম”।

bangla choti বন্ধুকে বৌ ধার দিলাম

বিন্দিয়া মেয়ের মুখের দিকে গভীরভাবে চেয়ে দেখতে দেখতে জিজ্ঞেস করল, “সত্যি বলছিস? তুই তোর নাগরের বাড়াটা নিজের চুতে ঢোকাসনি তো”?

গুড্ডি নিজের গলার কাছটায় ত্বকে চিমটি কেটে ধরে বলল, “না মা, সত্যি বলছি আমি নাগরের ধোন চুষিও নি বা চুতেও ঢোকাইনি। চোষা বা ঢোকানো তো দুরের কথা আমি একটা চুমুও খাইনি। ধরিও নি। দ্যাখ না, নাগরার জাঙ্গিয়াটা তো এখনো তার হাঁটুর ওপরেই আঁটকে আছে। পুরোপুরি খোলাও হয়নি। আর আমার কথা বিশ্বাস না হলে তুমি তোমার জামাইকেই জিজ্ঞেস করে দেখ”।

প্রভুও একটু হেসে বলল, “না গো মাসি। তোমার মেয়ে সত্যি সেসব কিছু করেনি। কতক্ষণ থেকে তুমি আর তোমার মেয়ে এটাকে খেঁপিয়ে তুলেছ। তাই এটাকে আর ভেতরে আঁটকে রাখতে পারছিলাম না গো। বেশ কষ্ট হচ্ছিল বলেই জাঙ্গিয়াটা খুলে ফেলতে বাধ্য হলাম। তবে তোমার কথার কোন অবহেলা করিনি আমরা কেউ। তোমার মেয়ে যেমন সেভাবে এখনও আমার বাড়া ছোঁয়নি, তেমনি আমিও এখনো তার গুদে হাত দিইনি”।

বিন্দিয়া মুচকি হেসে ঘরের ভেতরে ঢুকতে ঢুকতে বলল, “বেশ করেছ। কিন্তু আমার মেয়ের ভাগ্যটা সত্যিই খুব ভাল বলতে হবে। উদ্বোধনের দিনই এমন সুন্দর বড় একটা বাড়া দিয়ে নিজের গুদের পর্দা ফাটাতে পারছে। সত্যি খুবই দারুণ তোমার জিনিসটা“ বলতে বলতে পুজোর থালাটা ঘরের একদিকে মেঝেয় নামিয়ে রাখল।

গুড্ডিও পায়ে পায়ে মায়ের পাশে এসে দাঁড়ালেও তার চোখ যেন প্রভুর বাড়াটার ওপর থেকে সরছিলই না। মায়ের গা ঘেঁসে বসতে যেতেই বিন্দিয়া তাকে সতর্ক করে দিয়ে বলল, “এই আমাকে ছুঁয়ে ফেলিস না এখন। একটু তফাতে বস। কিন্তু তোর দুধ দুটো এত লাল হয়ে উঠল কেন রে? কিছু মেখেছিস নাকি দুধে”?

গুড্ডি নিজের মাথা ঝুঁকিয়ে নিজের স্তন দুটো দেখে বলল, “তুমি তো যাবার আগে বলে গেলে আমরা যেন কেউ কারুর ধোন গুদ নিয়ে না খেলি। তাই আমার নাগর তো এতক্ষণ শুধু আমার দুধ দুটোকেই এক নাগাড়ে টিপেছে, চুষেছে, ছেনেছে। তাই একটু লাল হয়ে গেছে বোধহয়। নাগরের হাতের যা জোর”।

বিন্দিয়া হেসে বলল, “এমন দুধ পাগলা পুরুষ তুমি জামাই? তা বেশ করেছ। কিন্তু গুড্ডি আর দেরী না করে তুই ঘরের মেঝের টেবিল চেয়ারগুলো দুরে সরিয়ে দিয়ে মেঝের মাঝখানটা ফাঁকা করে ফেল। আমি তোদের ফুলশয্যার বিছানা রেডি করি”।

গুড্ডি মায়ের কথা অনুযায়ী ঘরের আসবাবপত্র সরাতে সরাতে বলল, “তুমি তো আমার নাগরের ধোন দেখে এত প্রশংসা করছ। আমিও তো মনে মনে নাগরের ধোন দিয়ে চোদাব বলে খুশী হচ্ছিলাম। কিন্তু মা এটা দেখার পর থেকে যে আমার ভয় করছে গো। এত বড় জিনিসটা আমার গুদের ছ্যাদা দিয়ে ঢুকবে তো? আমার এ কচি গুদটা ফেটে ফুটে চৌচির হয়ে যাবে না তো”?

বিন্দিয়া বিছানায় একটা নতুন চাদর পাততে পাততে মেয়েকে অভয় দিয়ে বলল, “ভয় পাসনে। তেমন কিছু হবে না। আর আমি তো তোর সাথেই থাকব”।

বিন্দিয়ার কথা শেষ না হতেই দরজার বাইরে থেকে আরেক মহিলার গলা শোনা গেল, “কি গো বিন্দুবৌ। কোথায় গো তুমি”?

বিন্দিয়া দরজার দিকে মুখ করে জবাব দিল, “ও মলিনাবৌ এসে গেছিস? দাঁড়া আসছি”।

নতুন কেউ এসেছে ভেবে প্রভু চমকে উঠে নিজের জাঙ্গিয়াটাকে টেনে ওপরে তুলে ফেলতেই বিন্দিয়া বলল, “কিছু ভেবো না জামাই। নিয়মের কাজটা সারতে দু’জন বেশ্যা এয়োতির দরকার বলে আমিই ওকে ডেকে এনেছি। তবু তো দু’জন পেলাম না। সবার ঘরেই খদ্দের আছে এখন। ওকে সঙ্গে নিয়ে দ্বিতীয় এয়োতির কাজটা আমাকেই করতে হবে। আর নিয়মের কাজটুকু সারা হলেই তুমি গুড্ডিকে চুদতে পারবে। তুমি লজ্জা পেও না” বলে গুড্ডিকে বলল, “এই গুড্ডি আর দেরী না করে ওই চেয়ারটা এনে তোর নাগরকে ওই দিকে দেয়ালের কাছে এদিকে মুখ করে বসতে দে” বলে সে দরজার দিকে এগিয়ে গেল।

দরজার পর্দা ফাঁক করে সে বাইরের কাউকে বলল, “আয় রে মলিনা বৌ। গুড্ডির বাপের কাছ থেকে প্যাকেটটা এনেছিস তো? আর শাঁখটা”?

“হ্যাঁগো বিন্দু বৌ সব কিছু এনেছি, ভেবো না। তা কই গুড্ডির নাগর কোথায়? দেখি মেয়ের জন্য কেমন নাগর জুটিয়েছ” বলতে বলতে ত্রিশ বত্রিশ বছরের এক শ্যামবর্ণা হৃষ্টপুষ্ট চেহারার যুবতী স্ত্রী ঘরের ভেতর ঢুকল। তারও পড়নে বিন্দিয়ার মতই পোশাক। লালপেড়ে শাড়ি, কপালে সিঁদুরের টিপ। হাতে নোয়া শাখা। আর দেখতেও বেশ সেক্সি। সুন্দর টান টান পেটানো চেহারা। গায়ের রঙ শ্যামলা হলেও একটা আলাদা চটক আছে চেহারায়। সে ভেতরে ঢুকতেই গুড্ডি ন্যাংটো অবস্থাতেই “মলিনা মাসি” বলে তার কাছে ছুটে আসতেই গুড্ডিকে পুরোপুরি নগ্ন দেখে মহিলাটি চোখ কপালে তুলে বলল, “আরে সর্বনাশ! গুড্ডি তুই তো হেভি সেক্সি হয়ে উঠেছিস রে! তুই লাইনে নামলে তো আমরা ভাতে মারা পরব রে। ঈশ কি হেভী লাগছে তোকে দেখতে রে! যে বাবু একবার তোকে ন্যাংটো দেখবে সে তো আর অন্য কোন মাগির ঘরে যেতেই চাইবে না রে” বলতে বলতে সে গুড্ডির বুকে হাত বোলাতে গিয়েই হাতটা টেনে নিলো। বেশ কিছুক্ষণ গুড্ডির স্তন দুটো ভাল করে দেখে ঝুঁকে পড়ে তার দু’পায়ের ফাঁকে নির্লোম যৌনাঙ্গের শোভা দেখার পর সে আবার বলল, “সত্যি তুই তো একেবারে ষোল আনা তৈরি হয়ে আছিস রে নাগরের চোদন খেতে। গুদ তো রসিয়ে উঠেছে! তা তোর নাগর কৈ? কোথায় সে”?

গুড্ডি হেসে প্রভুর দিকে হাত দেখিয়ে বলল, “ওই যে গো মলিনামাসি। ওই যে আমার নাগর, চেয়ারে বসে আছে, দেখ”।

নবাগতা মহিলা হাতে ধরা প্যাকেটটা বিন্দিয়ার হাতে দিতে দিতে প্রভুর দিকে দেখতে দেখতেই বলল, “বাহ বিন্দুবৌ। তুমি তো দারুণ একখানা নাগর জুটিয়েছ গো তোমার মেয়ের জন্যে। একে দিয়ে চুদিয়ে তো গুড্ডি দারুণ সুখ পাবে বলে মনে হচ্ছে। তা কোথায় পেলে এমন নাগর? তোমার কোনও পুরনো বাবু না কি”?

বিন্দিয়া মলিনার হাত থেকে প্যাকেট আর শাঁখটা নিয়ে একপাশে মেঝেতে রাখতে রাখতে বলল, “না রে মলিনাবৌ। এ কারুর বাবু টাবু নয়। অনেক কপাল করে একে পেয়েছি। আজই প্রথম আমাদের বাড়ি এসেছে অন্য একটা কাজে। একে দেখেই তো আমার এর চোদন খেতে ইচ্ছে করছিল। উনি তো আমাকে চুদতে রাজিই হচ্ছিল না। খানিকক্ষণ কথা বার্তা বলে একেবারে পবিত্র বাড়া বুঝতে পেরেই বলে কয়ে রাজি করালাম গুড্ডির পর্দা ফাটানোর জন্য। তা শোন না, বাকি কথা পরে শুনিস। আগে এদের দু’জনকে চান করিয়ে দে। নইলে মেয়েটা আমার যা ছটফটে। কখন আবার হুট করে আমাদের কাউকে ছুঁয়ে ফেলতে পারে। আর প্রথম এয়োতির কাজ তো তোকেই করতে হবে। মেয়ের মা হয়ে আমি তো আর প্রথম এয়োতির কাজ করতে পারব না” বলে মেঝেয় বসে থালার ওপরে রাখা একটা তামার ছোট্ট ঘটি হাতে নিয়ে উঠে দাঁড়িয়ে বলল, “নে এই গঙ্গাজল ওদের দু’জনের গায়ে মাথায় ছিটিয়ে দিলেই ওদের চান করানো হয়ে যাবে। আমি ততক্ষণে বিছানার ওপর কয়েকটা ফুল ছড়িয়ে দিয়ে ওদের ফুলশয্যার বিছানাটা তৈরি করে দিই”।

মলিনা ঘরে ঢোকবার আগেই প্রভু কোনরকমে জাঙ্গিয়াটা পড়ে নিয়েছিল। বিন্দিয়া থালা থেকে কয়েকটা ফুল তুলতে তুলতে গুড্ডিকে বলল, “এই গুড্ডি, আর দেরী না করে যা নাগরকে নিয়ে পাশাপাশি দাঁড়া দেখি”।

গুড্ডি উচ্ছল ভঙ্গীতে ছুটে এসে প্রভুর হাত ধরে টেনে চেয়ার থেকে ওঠাবার চেষ্টা করতে করতে বলল, “আসুন নাগর”।

নতুন মহিলাটি ঘরে ঢোকবার পর থেকে প্রভুর একটু অস্বস্তি হচ্ছিল। আর অপ্রত্যাশিত ভাবে অপরিচিতা আরেক আগন্তুকের আগমনে তার উত্থিত বাড়াটাও আগের কাঠিন্য হারিয়ে ফেলে বেশ খানিকটা নুইয়ে পড়েছে ততক্ষণে। তবু কিছু না বলে সে চেয়ার থেকে উঠে দাঁড়াল। গুড্ডিও প্রভুর পাশে দাঁড়িয়ে তার একটা হাত এমনভাবে জড়িয়ে ধরল যেন প্রেমিক প্রেমিকা ফটো তোলার জন্য পোজ দিচ্ছে। গুড্ডির ডানদিকের খাড়া স্তনটা প্রভুর বাঁদিকের পাজড়ার সাথে চেপে বসল। তা দেখেই মলিনা হেসে বলে উঠল, “ঈশ মাগির আর তর সইছে না নাগরের বুকে দুধ চেপে ধরতে। দাঁড়া আর একটু বাদেই নাগরের ল্যাওড়াটা যখন তোর গুদের ভেতর ঢুকবে, তখন মজা টের পাবি” বলে জলের ঘটিটা নিয়ে দু’জনের কাছে এসে দাঁড়িয়ে বলল, “শোন জামাই। আমাদের বেশ্যা পল্লীর নিয়ম মেনে তুমি গুড্ডিকে চোদার আগে তোমাদের দু’জনের গুদ আর ল্যাওড়ার বিয়ে দিতে হবে। তাই সবার আগে তোমাদের দু’জনকে চান করতে হবে। আর চান করতে গেলে যে ন্যাংটো হতে হয় তা তো জানই। আমাদের মেয়ে তো তোমার চোদন খাবার জন্যে আগে থেকেই ন্যাংটো হয়ে আছে। তোমাদের চান না করিয়ে আমরা কেউ তোমাদের ছুঁতে পারব না। আমার হাত জোড়া, আর দ্বিতীয় এয়োতি কেউ নেই। তাই তুমি নিজেই ন্যাংটো হয়ে যাও তো তাড়াতাড়ি। নষ্ট করার মত বেশী সময় আমার হাতে নেই। আমার ঘরে আবার এক বাবু বসে আছে। তাই কাজটুকু তাড়াতাড়ি সারতে দাও। অনেক কাজ আছে। গুদ ল্যাওড়ার বিয়ে বলে কথা। নাও চটপট ন্যাংটো হয়ে যাও দেখি”।

প্রভু মহিলার নির্লজ্জ কথাবার্তা শুনে বেশ অবাক হল। প্রথম দেখাতেই এমন চামকী এক মহিলা যে কোন পুরুষের সাথে এভাবে নোংরা কথা বলতে পারে তা সে কখনো ভাবতেও পারেনি। মনে মনে ভাবল, গাড়ি বেচতে এসে সে আজ কোন খপ্পরে পড়েছে। গুড্ডি আর বিন্দিয়ার সাথে অনেকক্ষণ সময় কাটিয়ে সে বেশ সহজ হয়ে উঠছিল। তাদের সামনে ন্যাংটো হতেও লজ্জা লাগছিল না। কিন্তু সবেমাত্র পরিচয় হওয়া আরেক যুবতী মহিলার সামনে ন্যাংটো হতে তার লজ্জাই লাগছিল। কাতর চোখে বিন্দিয়ার দিকে চাইতেই বিন্দিয়া বলল, “লজ্জা পাচ্ছ কেন জামাই। এই মলিনাবৌও আমাদের মতই বেশ্যা। বারো বছর ধরে ব্যবসা করছে। অনেক পুরুষের বাড়া গুদে নিয়েছে। আর বেশ্যাদের মুখের ভাষা এমনই হয়ে থাকে। তাই ওর কাছে লজ্জা পেও না। লজ্জা করলে তো কাজই হবে না। তোমার আর গুড্ডির গুদ বাড়ার বিয়ে হয়ে যাবার পর গুড্ডিকে চোদার আগে তোমাকে যে এই মলিনা বৌয়ের গুদেই প্রথম বাড়া ঢোকাতে হবে। নইলে নিয়ম পূর্ণ হবে না। তাই লজ্জা করার কোন দরকারই নেই”।

এই মহিলার গুদেও তার বাড়া ঢোকাতে হবে শুনে প্রভু যার পর নাই অবাক হয়ে বলল, “কি বলছ মাসি? এমন কথা তো আগে বলনি তুমি। আমি তো প্রথমে তোমার কথায় তোমাকেই চুদতে রাজী হয়েছিলাম শুধু। আর পরে তোমার অনুরোধে গুড্ডিকেও চুদতে রাজি হলাম। আরও একজনকে চুদতে হবে তা তো আগে বলনি”।

বিন্দিয়া শান্তভাবে বলল, “না না ওকে যে সেভাবে চুদতেই হবে, সেটা আমি বলছি না জামাই। আর তোমাকে দিয়ে এখন ভালমতো চোদাবার মত সময় ওর কাছেও নেই। আসলে আগে থেকে তো জানা ছিলনা যে আজই আমার মেয়ের গুদের পর্দা ফাটবে। তাই আগে থেকে কোন যোগাড়যন্ত্র করতে পারিনি। তাই সব কিছুর ব্যবস্থা করতে একটু দেরী হয়ে গেল। আর হাতের কাছে যতটুকু যা পেলাম তাই দিয়েই কাজ সারতে হচ্ছে। এখন এই মহল্লার সব ঘরেই খদ্দের আছে। দু’জন এয়োতির দরকার। শুধু ওকেই পেলাম। দ্বিতীয় এয়োতি কাউকে খুঁজে পেলাম না। মলিনার ঘরেও এইমাত্র খদ্দের এসেছে। তবে তখনও ওরা চোদাচুদি শুরু করেনি বলেই ওর বাবুকে বুঝিয়ে সুঝিয়ে এক ঘণ্টার জন্য ওকে নিয়ে আসতে পেরেছি। আর আমাদের সমাজে গুদের দ্বারোদ্ঘাটনের নিয়ম হিসেবে নাগরকে নিজের বৌকে চোদার আগে দু’জন এয়োতি বেশ্যার গুদে বাড়া ঢোকাতে হয়। তোমাকে আগে থেকে আমি কথাটা বলিনি ঠিক। আসলে আমি ব্যাপারটা প্রায় ভুলেই গিয়েছিলাম। তাড়াহুড়োয় মনেই ছিলনা। মলিনাবৌই সেটা মনে করিয়ে দিল। কিন্তু আধঘণ্টা ধরে তোমার চোদন খাবার মত সময় ওর হাতেও নেই। ওর বাবু ওদিকে ওর ঘরে বাড়া ঠাটিয়ে বসে আছে। আর তোমাকেও আমি ওকে পুরোপুরি চুদতে বলছি না। তাই নিয়ম রক্ষার জন্যে তুমি শুধু তোমার বাড়াটা ওর গুদের ভেতর ঢুকিয়ে দু’ তিনটে ঠাপ মারলেই হবে। ওকে চুদে ওর বা তোমার মাল খালাস করতে হবে না। তোমার বাড়ার ফ্যাদা প্রথমে আমার মেয়ের গুদেই ফেলতে হবে। তবে আমাদের সমাজের রীতি মেনেই মলিনাবৌয়ের গুদে বাড়া ঢুকিয়ে কিছুক্ষণ ঠাপাঠাপি করে ওর গুদের রস তোমার বাড়ায় ভাল করে মাখিয়ে নিয়ে সেই বাড়া গুড্ডির গুদে ঢোকাতে হবে তোমাকে”।

প্রভু মনে মনে ভাবল, আর তো কিছু করারও নেই। এদের যখন এটাই নিয়ম তাহলে আমাকেও তো সে নিয়ম মানতেই হবে। এ বাড়িতে এসে ঢোকবার মূহুর্তেও সে ভাবেনি যে এ ঘরে এসে দু’দুটো পাকা বেশ্যা মেয়েছেলের সাথে সাথে আরেকটা কচি সেক্সি মেয়েকে চুদে বেশ্যা বানাতে হবে। যাক, আর ভেবে লাভ নেই। যা হবার হবে। দশচক্রে ভগবান ভূত হয়ে যায়, আর সে নিজে কোথাকার এক চোরের এজেন্ট। এক চোরাই গাড়ি বিক্রেতা। এখন স্রোতে গা ভাসিয়ে দেওয়া ছাড়া আর কোন গতি নেই তার। এই ভেবে সে আর কোন কথা না বলে নিজের জাঙ্গিয়াটা নামিয়ে পা গলিয়ে খুলে ফেলে সেটাকে পাশের বিছানার ওপর ছুড়ে দিল। অনেকক্ষণ ধরে তার ঠাটিয়ে থাকা বাড়াটা ঘটণার ঘনঘটায় তার কাঠিন্য হারিয়ে নেতিয়ে পড়ে ঝুলতে শুরু করেছিল। আর নেতিয়ে পড়া অবস্থায় প্রভুর বাড়াটা সারে পাঁচ ইঞ্চির মত লম্বা মনে হচ্ছিল।

দীর্ঘাঙ্গী মলিনা জলের ঘটিটা হাতে নিয়ে গুড্ডি আর প্রভুর খুব কাছে হাঁটু গেড়ে বসে বলল, “এই গুড্ডি তোর পা দুটো ফাঁক কর দেখি। আর তোর নাগরের পা দুটোও একটু ফাঁক করে ধর তো”।

গুড্ডি প্রভুর দু’ঊরুর মধ্যে দিয়ে হাত গলিয়ে দিয়ে তার পা দুটোকে ফাঁক করে দিয়ে নিজেও পা ফাঁক করে দাঁড়াল। মলিনা তাদের দু’জনের নিম্নাঙ্গ দুটোকে ভাল করে দেখতে দেখতে বলল। “ও বিন্দুবৌ, পরিষ্কার দেখতে পাচ্ছিনা যে। তোমার ঘরে আর বড় আলো নেই”?

বিন্দিয়া উঠে বলল, “দাঁড়া জ্বালাচ্ছি” বলে ঘরে লাগানো আরেকটা টিউব লাইট জ্বালিয়ে দিল। তারপর ফিরে এসে মলিনার পাশে বসতেই মলিনা বলল, “গুড্ডির গুদটা তো বেশ চাঁছা ছোলাই আছে। কিন্তু ওর নাগরের ল্যাওড়ার গোঁড়ার বালগুলো তো বেশ লম্বা লম্বা মনে হচ্ছে। ল্যাওড়া মুখে নিলে বালগুলো নাকে সুড়সুড়ি দেবে। হাঁচি এসে যাবে তো, তাই না বিন্দুবৌ”?

বিন্দিয়া চট করে উঠে দাঁড়িয়ে বলল, “ঠিক বলেছিস তো তুই মলিনা বৌ। দাঁড়া ব্যবস্থা করছি” বলেই ত্রস্ত পায়ে ঘর থেকে বেড়িয়ে গেল। কিন্তু দোরগোড়ায় দাঁড়িয়েই চিৎকার করে বলল, “ও গুড্ডির বাপ, একটু এদিকে এস তো তাড়াতাড়ি”।

এদিকে মলিনাকে ভাল করে প্রভুর দু’পায়ের ফাঁকে তার ঝুলন্ত বাড়াটাকে দেখতে দেখে গুড্ডি জিজ্ঞেস করল, “কি গো মলিনামাসি, আমার নাগরের ধোনটা কেমন মনে হচ্ছে গো”?

মলিনা মন দিয়ে প্রভুর বাড়াটা দেখতে দেখতে বলল, “এখনও তো ঘুমিয়ে আছে। আসল সাইজটা বুঝতে পাচ্ছিনা। ঠাটালে কত বড় হয় সেটাই কথা। তবে নেতানো অবস্থায় যেমন দেখাচ্ছে তাতে মনে হয় ঠাটালে বেশ ভাল সাইজের জিনিসই হবে। এমন ল্যাওড়া গুদে ঢুকলে খুব সুখ পাওয়া যাবে। তবে তোর তো আচোদা গুদ। প্রথমবার এটার চোদন খেতে তোর একটু কষ্টই হবে মনে হচ্ছে রে”।

গুড্ডি প্রভুর হাতটা চেপে ধরে বলল, “আমার গুদটা ফেটে ফুটে যাবে না তো মাসি”?

মলিনা একটু হেসে বলল, “ফাটবে তো বটেই। আর তোর গুদ ফাটানোর জন্যেই তো এত সবকিছুর আয়োজন করা হচ্ছে, সেটা জানিস নে? গুদ না ফাটালে ধান্দা কিকরে করবি রে মাগি? তবে তোর গুদ তো সত্যি সত্যি ফেটে যাবে না, ফাটবে এটার ভেতরের পর্দাটা। আর প্রথমবার সরু লিকলিকে ল্যাওড়া দিয়ে পর্দা ফাটালেও ব্যথা লাগেই। একটু রক্তও বেরোবে। তবে তার জন্য ভয় পাচ্ছিস কেন। বেশ ডাগর ডোগর মাগি তো হয়েই উঠেছিস। তোর গুদ তো ভালই পেকে উঠেছে। মেয়েদের গুদের মধ্যে হাতী ঘোড়ার ল্যাওড়া ঢুকলেও তাদের চুত ফাটে না, তা জানিস না? আর এটা তো একটা মানুষেরই ল্যাওড়া। তোর থেকে কম বয়সী মাগিরাও নিশ্চিন্তে এমন সাইজের ল্যাওড়া গুদে নিয়ে মনের আনন্দে গুদ মারা দেয়”।

গুড্ডি সরলভাবে বলল, “নাগরের চোদন খেতে পাব বলে খুশী তো খুবই হচ্ছি। কিন্তু এখন চোদাবার আগে একটু ভয়ও লাগছে গো”।

মলিনা প্রভুর বাড়াটার দিকে লোভীর মত চেয়ে থাকতে থাকতে বলল, “ঈশ আমার খুব আফসোস হচ্ছে রে গুড্ডি। ভেবেছিলাম তোর দ্বারোদ্ঘাটনের দিন তোর নাগরের ল্যাওড়া ভেতরে নিয়ে আমি আগে চুদিয়ে তার ল্যাওড়ার ফ্যাদা গুদের ভেতরে নেব। তারপর আমার গুদের রসমাখা ল্যাওড়াটাকে তোর গুদের মধ্যে নিজে হাতে ঢুকিয়ে দেব। তোর মা আমাকে সে সুযোগটুকু দিল না। কথা নেই বার্তা নেই আজই হুট করে গিয়ে বলল যে তোর গুদের পর্দা ফাটানো হবে আজ। ঘরে ওদিকে খদ্দের বসে আছে। এমন একটা পবিত্র ল্যাওড়ার চোদন খাবার সুযোগটা আমার হাতে এসেও ফস্কে গেল রে”।

ওদিকে দরজার বাইরে বিন্দিয়ার কথা শোনা গেল। কাউকে সে বলছে, “বাইরের ঘরে টেবিলটার ড্রয়ারে দেখ একটা কাঁচি আছে। সেটা নিয়ে এস তো তাড়াতাড়ি”।

একটা পুরুষ কণ্ঠ শোনা গেল, “এখন কাঁচি দিয়ে কি করবে আবার”? প্রভু গলার স্বরটা চিনতে পারল। এটা গুড্ডির বাবা দিবাকরের গলা।

বিন্দিয়ার কথা শোনা গেল, “আঃ, প্রশ্ন না করে তাড়াতাড়ি কাঁচিটা নিয়ে এস তো। গুড্ডির নাগরের বাড়ার বালগুলো খানিকটা ছেঁটে না দিলে মলিনা বৌ মুখ দিতে পারছে না”।

“ও এই কথা? অনেক লম্বা লম্বা বাল বুঝি? আচ্ছা আচ্ছা” দিবাকরের গলায় শোনা গেল।

মলিনার কথা শুনে গুড্ডি বলল, “এতই যখন সখ, তাহলে চুদিয়েই যাও না আমার নাগরের ধোন দিয়ে। তোমার বাবু না হয় একটু অপেক্ষা করুক। তুমি তো আর তাকে ফিরিয়ে দিচ্ছ না”।

মলিনা জবাবে বলল, “নারে সেটা করলে বাবুরা মনে দুঃখ পায়। তবে তোর নাগরের কপালটাও ভাল। দ্বিতীয় এয়োতি কাউকে পাওয়া গেলনা বলে কচি মেয়ের সাথে সাথে তার চামকী শাশুড়ির গুদেও ল্যাওড়া ঢুকিয়ে ঠাপাবে আজ। বিনে পয়সায় এমন করে দু’দুটো মাগিকে চোদা কি যার তার কপালে …..” মলিনার কথা শেষ না হতেই বিন্দিয়া একটা কাঁচি হাতে করে প্রায় ছুটে মলিনার কাছে এসে বলল, “নে নে মলিনা বৌ। আর দেরী করিস নে। চটপট ওদের গায়ে মাথায় একটু জল ছিটিয়ে ওর বাড়ার গোঁড়ার বালগুলো একটু ছেঁটে দে। কিন্তু শুধু গোঁড়ার গুলোই নয়। চারদিকের সব বালগুলোই সমান মাপে ছেঁটে দে। নইলে ওর বৌ অন্য রকম সন্দেহ করতে পারে। ও তো আর মাগিবাজ বেশ্যাচোদা বাবু নয়। কিন্তু এই মলিনা বৌ, তুই তো এখনও ব্লাউজ ব্রা সায়া পড়ে আছিস রে! ওগুলো এখনো খুলিসনি কেন? উদোম গায়ে নাগর বরণ করতে হয় জানিস না”?

মলিনা উঠে দাঁড়িয়ে বলল, “খুলছি গো বিন্দু বৌ। এখনই খুলছি” বলে গুড্ডি আর প্রভুর মুখোমুখি হয়ে দাঁড়িয়েই বুকের ওপর থেকে শাড়ি সরিয়ে দিল। তারপর কোমর থেকে শাড়ির গিট আলগা করে পুরো শাড়িটাই গা থেকে খুলে বিন্দিয়ার হাতে দিতে দিতে বলল, “তোমার আলনায় রেখে দাও শাড়িটা”।

কোন রকম সঙ্কোচ না করে মলিনা একে একে নিজের ব্লাউজ, ব্রা আর সায়া খুলে ফেলে পুরোপুরি নগ্ন হয়ে গেল। শ্যামাঙ্গী হলেও প্রভু মলিনার দিক থেকে চোখ সরাতে পারছিল না। একদম টানটান শরীর। চেতানো বুকে স্তন দুটো বেশ কিছুটা নিম্নমুখী। প্রভুর মনে হল স্তনের সাইজ বেশ ভাল। ছত্রিশ বা আটত্রিশ হবে হয়ত। স্তনের বোঁটাগুলো আর স্তনবৃন্ত একেবারে কালো কুচকুচে। লম্বা নারী শরীরটা সমানুপাতিক ভাবে পরিপুষ্ট। পুরুষের শরীর গরম করে তোলার পক্ষে খুবই উপযুক্ত।

মলিনা এবার প্রভু আর গুড্ডির কাছে এসে ঘটি থেকে কিছুটা জল নিজের হাতে নিয়ে তাদের দু’জনের মাথায় ছিটিয়ে দিতে দিতে বলল, “শাঁখটা ফু দাও বিন্দুবৌ” বলে নিজে উলু দিতে লাগল। গায়ে জলের ছিটে পড়তেই গুড্ডি খিলখিল করে হেসে প্রভুকে জড়িয়ে ধরল। আর প্রভুর চোখে পড়ল, মলিনার হাতের ঝাঁকিতে তার বুকের স্তন দুটো ভরা কলসির জলের মত ছলছল করে দুলছিল। আর সেটা দেখেই প্রভুর বাড়াটা যেন ঘুম থেকে উঠে আড়মোড়া ভাঙতে লাগল।

1 thought on “দ্বারোদ্ঘাটক বন্ধু ২য় পর্ব – Bangla Choti Golpo”

Leave a Comment