শাশুড়ির আদর | BanglaChotikahini – New Bangla Choti

আমার বিয়েটা হয় দেখাশোনা করেই। আমার বউ আমার থেকে খুব একটা ছোটো নয়। পারিবারিক ব্যবসা থাকার কারনে আমাদের আর্থিক সচ্ছলতা খুব ভালই ছিল। তাই আমিও ২৭ বছর বয়সেই বিয়ে করি। আমার বউএর বয়স ২৫। আমার শাশুড়ির খুব কম বয়সেই বিয়ে হয়েছিল। উনি যখন ১৬ তখন তার বিয়ে হয় একজন ২৯ বছর বয়সী লোকের সাথে। তবে আমার শশুর মারা যায় আমার বিয়ের অনেক আগেই। তার মৃত্যুর পর পরিবারের লোকেরা নানা ভাবে আমার শাশুড়িকে ঠকিয়ে তার সম্পত্তি দখল করে। বাধ্য হয়েই আমার শাশুড়িকে স্কুল শিক্ষিকার চাকরি করতে হয়।

এবার বলি, স্বভাবত আমার শাশুড়ি খুব রাগি মানুষ। তিনি স্কুলের বাচ্চাদের কাছে জম। তাকে ছাত্ররা এতটাই ভয় পায় যে কোন স্কুলের ছাত্র বা ছাত্রী বাড়িতে তার কাছে পড়তে আসেনা।

সবসময় শাড়ী পড়েন। ভুল করেও তার পেটের কোন অংশ দেখা যায় না। লম্বা হাতার ব্লাউজ। বয়স খুব বেশি না হলেও নিজেকে উনি বিধবার মতই সাজিয়ে রাখেন। তাই তার প্রতি খুব একটা আকর্ষিত হয়না অন্য পুরুষেরা। তবে শারীরিক গঠন বাড়া খাড়া করে দেয়ার মতই। ৩৬ সাইজের গোল বড় মাই। কুমড়োর মত পাছা। পেটে হালকা মেদ। গায়ের রঙ ফর্সা। তবে আমি বিয়েতা করতে বেশি আগ্রহী যোয়ান বিধবা শাশুড়ি পাব বলেই।

উনার প্রতি আমার নজর যায় যখন আমরা পাহাড়ে ঘুরতে যাই। আমি আর আমার বউ যাই। তবে তার জোড়ের কারনেই আমার শাশুড়িকে নিতে হয়। আর আমিও বলে ফেলি যে, ওর মা যখন যাচ্ছে তখন আমাদের পরিবারের সবাই যাক একসাথে।

আমরা সবাই ওখানে পৌছাই। আমি এক সকালে ঘুরতে বেড়িয়ে যাই। ঘুরে এসে আমার কাছে ঘরের এক্সট্রা চাবি থাকায়, সেটা দিয়ে ঘর খুলে দেখি যে ঘরে কেউ নেই। বাথরুমে সাওয়ারের জল পড়ার আওয়াজ পাই। বুঝতে পারি আমার বউ স্নান করছে।

নতুন বিয়ে করায় শরীরের খিদে তখন তুঙ্গে। জামা প্যান্ট খুলে নিজেকে পুরো উলঙ্গ করি। বাড়িতে কোনদিনও বউকে সাওয়ারে চোদার সুযোগ হবেনা। তাই সেদিন চুদব ভেবেই আমার বাড়া দাড়িয়ে গেছিল। আমি আস্তে করে বাথরুমের দরজার লক খুলে সোজা বাথরুমে ঢুকে পরি। আর ঢুকেই কোন দিকে না তাকিয়ে সোজা বউকে পিছন থেকে জড়িয়ে ধরি। দুই হাতে ওর দুটো দুধ নিজের হাতে নিয়ে চটকাতে শুরু করে দিই। বাড়াটা ওর গাড়ে ঘষতে থাকি। আর ওর ঘাড়ে চুমু খেতে শুরু করি।

ও হটাত করেই চিৎকার করে ওঠে। আর গলার স্বর টা পুরোপুরি আলাদা। ভয়ে আমি ওকে ছেঁড়ে পিছনে সরে আসি। ও পিছন ঘুরতেই দেখি আমার শাশুড়ি।

দেখেই চোখ ছানাবরা। আমার খাড়া ৬ ইঞ্ছি বাড়াটা তার দিকে কামানের মত তাক করে দাড়িয়ে ছিল। উনি এক হাতে নিজের মাই দুটো ঢাকল আর অন্য হাত দিয়ে নিজের গুদ টা। তবে উনার চোখ আমার বাড়ার ওপর থেকে সরছিল না। হয়তো অনেকদিন পর কোন ছেলের বাড়া দেখেছিল।

আমিও লজ্জায় সাথে সাথে বেড়িয়ে এসে তোয়ালে দিয়ে নিজেকে মুছে সব জামা কাপড় পরে নেই। আর অপেক্ষা করতে থাকি তার বাইরে আসার। উনি বাথরুম থেকেই নাইটি পরে বেরোয়। উনি আসতেই,

আমিঃ সরি, আপনি যে এখানে স্নান করছেন তা বুঝতে পারিনি। আমি ভেবেছিলাম যে ও, তাই…

শাশুড়িঃ ইটস ওকে। ভুল করে হয়ে গেছে। কাউকে কিছু বল না। মেয়ে জানতে পারলে মন খারাপ করবে। আমি কিছু মনে করিনি।

আমি একটু স্বস্তি পেলাম। সাথে সাথে ঘর থেকে বেড়িয়ে গেলাম। সেদিন রাতে আমি বউকে চুদেছিলাম। কিন্তু চোখের সামনে বউ নয়, শাশুড়ির শরীরটা ভাসছিল। বুঝতে পেরেছিলাম যে তার প্রতি আমার খিদে বেড়ে গেছে। কিন্তু উনি যে রকমের সংযত মহিলা, সে স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

পুরো ট্যুরে আমি শাশুড়ির দিকে চোখ তুলে তাকাতে পারিনি। সেও আমার সাথে কোন রকম কথা বলেনি। তার চোখে লজ্জা স্পষ্ট ভাষিত। ফিরে আসার পরে প্রায় মাস তিনেক পরে আমি আর বউ গেলাম ওর মায়ের বাড়ি। ও যেতেই পুরনো বন্ধুদের সাথে দেখা করার বায়না করতে লাগল। আমার শরীর একটু খারাপ লাগায় আমি যাইনি। আমি বাড়িতে একাই ছিলাম। শাশুড়ি বিকেলে স্কুল থেকে ফিরল। আমি আমার ঘর থেকে আওয়াজ পেলাম। তবে উনি জানত না যে আমি বাড়িতেই ছিলাম। উনি নিজের চাবি দিয়ে লক খুলে বাড়িতে ঢোকেন। বেশ কিছুক্ষণ পর আমি উনার ঘরে নক না করেই ঢুকে পরি। ঢুকেই দেখি শাশুড়ি একটা তোয়ালে জড়িয়ে আছে। চুল ভেজা। বুঝলাম স্নান করে এল। আমাকে দেখে আবার চমকে গেল।

আমিঃ সরি, আমি বুঝতে পারিনি যে আপনি স্নান করে এসেছেন।

বলেই আমি বেড়িয়ে আসতে যাচ্ছিলাম। চোখে পড়ল বিছানার ওপরে রাখা চার রকমের চার জোরা ব্রা আর প্যানটি।

আমিঃ আপনার কিছু লাগবে? মানে কোন সাহায্য?

শাশুড়িঃ না না। কিছু লাগবেনা। তুমি যাও, আমি তৈরি হচ্ছি। একটু মার্কেটে যাব কিছু জিনিস আনতে।

আমি ভাবলাম লজ্জা ভেঙ্গে একটা স্টেপ নিয়ে দেখি। সাহস করে একটু এগিয়ে গেলাম। উনার চোখে লজ্জার ছাপ। উনি আমার দিকে মাথা তুলে তাকাচ্ছিল না পর্যন্ত।

আমিঃ আমি বুঝতে পারছি আপনি কোনটা পরবেন তাই ভাবছেন। আপনি চাইলে আমি সাহায্য করতে পারি। আপনার মেয়ে তো আমাকে রোজ জিজ্ঞেস করে যে কোনটা পরবে আর কোনটা মানাবে ওকে। উনি কিছুক্ষণ ইতস্তত বোধ করলেন। তারপর বুঝলেন যে আমাকে ওখান থেকে তাড়াতাড়ি স্রানর জন্য বলেন,

শাশুড়িঃ ঠিক আছে বলে দাও।

আমিঃ এরকম ভাবে বললে তো বোঝা যাবেনা, আপনি বরং একটা একটা করে পড়ুন, আমি দেখে বলি কোনটা বেশি ভাল লাগছে।

This content appeared first on new sex story .com

উনি রাজি হলেন না। আমি একটু জোর খাটিয়েই উনার তোয়ালেটা টেনে খুলে দিই। উনি সঙ্গে সঙ্গে হাত দিয়ে যতটা সম্ভব নিজেকে ঢাকলেন। আমি কালো রঙের ব্রা তুলে সামনে নিয়ে গেলাম। আয়নার দিকে ঘুরিয়ে, উনাকে ব্রা পড়াতে লাগলাম। হাত দুটো তুলে ব্রা ঢোকাতেই গুদ টা উন্মুক্ত হয়ে গেল আমার সামনে। উনি লজ্জায় নিজের পা দিয়ে চেপে রেখে নিজের গুদ টা ঢাকার পুরো চেষ্টা করতে লাগলেন। আমি ব্রা এর হুক আতকানর সময় পিছন থেকে আমার খাড়া বাড়াটা প্যান্টের ওপর থেকে উনার গাড়ে ঘষছিলাম। উনি সেটা পুরো বুঝতে পাচ্ছিল।

ব্রা পড়িয়ে আমি প্যানটি হাতে নিয়ে উনার সামনে বসলাম। উনি হাত দিয়ে নিজের গুদ ঢেকে রেখেছিলেন। তবে উনাকে অবশেষে হাত সরিয়ে নিয়ে প্যানটি পড়তেই হয়। উনার গুদ, বগলের চুল সব কামানো ছিল। এটুকু বুঝছিলাম যে স্বামী না থাকলেও উনি নিজের যত্ন করতে ভোলেন না। আমি উনাকে আয়নার সামনে ঘুরিয়ে বললাম,

আমিঃ আপনি তো আপনার মেয়ের থেকেও সুন্দর। দেখুন এই কালো ব্রা প্যানটিতে আপনাকে দারুন লাগছে।

উনি একটু লজ্জা পেল বটে, কিন্তু বলল,

শাশুড়িঃ এটা পরা যাবেনা, কারন আমি সাদা রঙের ব্লাউজ পরব।

আমি তখন লাল ব্রা হাতে নিয়ে উনার সামনে এলাম।

আমিঃ লালে আপনাকে খুব ভাল লাগবে তাহলে।

শাশুড়িঃ কি যে বল, সাদা ব্লাউজের মধ্যে লাল, পরিষ্কার লোক দেখতে পাবে। এরকম কেউ পরে নাকি। তুমি সাদাটাই দাও। ওটাই ঠিক লাগবে।

আমি নিজের হাতে ওগুল খুলে সাদা ব্রা প্যানটি পড়িয়ে দিলাম। তবে পরের বার উনি খুব একটা লজ্জা করলেন না। ব্রা পড়ানোর সময় আমি উনার মাইতে হাত বোলাচ্ছিলাম। উনি চোখ বন্ধ করে দীর্ঘ নিঃশ্বাস ফেলছিলেন। উনাকে ঘুরিয়ে আমি যখন প্যানটি পড়াতে গেলাম, লক্ষ্য করলাম, গুদের ফাকে একটু জল জমে আছে। বুঝতে দেরি হল না আমার ছোঁয়া পেয়ে উনার গুদ রস কাটতে শুরু করেছিল। আমি প্যানটি থাই পর্যন্ত তুলে উনার দিকে তাকালাম। উনিও মাথা নিচু করে এক দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে ছিল। জানিনা আমি ভুল পরছিলাম কি না, তবে আমার মনে হচ্ছিল যে উনার চোখের ভাষা এটাই বলছিল যে আমি যেন তাকে ঐ প্যানটি না পরাই। আমি প্যানটি টেনে নামিয়ে দিয়ে সোজা মুখ দিলাম উনার গুদে।

উনি নিজেই পা ফাক করে আমাকে জায়গা করে দিল। আমার মাথা চেপে ধরে নিজের গুদে ঘষতে লাগল। তবে উনার মুখ বলছিল অন্য কথা।

শাশুড়িঃ প্লীজ ছেঁড়ে দাও আমাকে, আমি তোমার শাশুড়ি, এসব কোরনা আমার সাথে। এটা পাপ।

এরকম ভান করছিল যেন করতে চান না। অথচ আমার মাথা জোরে জোরে নিজের গুদে চাপছিল আর কোমর দুলিয়ে নিজের গুদ আমার মুখে ঘষছিল। বেশি সময় লাগল না উনার জল ছাড়তে। আমিও সুযোগের সদ ব্যবহার করে ফেললাম। আমিও উনার গুদের রস চেটে খেলাম।

শাশুড়িঃ আমার মেয়ের টাও এরকম করে চাট?

আমিঃ হ্যা, না চাটলে আপনার মেয়ে আমাকে মেরেই ফেলবে।

শাশুড়িঃ ছিঃ ছি…এসব কি করলে আমার সাথে। আমার সব মান স্মমান তুমি নষ্ট করে দিলে আজ। এটা খুব নোংরামি হয়ে গেল। প্লীজ এখন যাও তুমি।

আমিঃ এখন কিভাবে যাই বলুন? আমার খিদে যে মিটলই না।

বলে সোজা উনাকে টেনে নিয়ে বিছানায় ফেললাম।

শাশুড়িঃ দুষ্টু ছেলে, এইসব কোরনা। আমাকে বেরোতে হবে, কাজ আছে। ছেঁড়ে দাও এখন।

আমি ছারার মানুষ নই। নিজের প্যান্ট ঝটপট খুলে বাড়া টা বার করে উনার ওপরে শুয়ে পরলাম। উনি পা ফাক করতে চাইলনা। আমি একটু জোর খাটিয়েই উনার পা ফাক করে আমার বাড়াটা রাখলাম উনার গুদের মুখে।

আমিঃ নিন, নিজের হাতে জামাইয়ের বাড়া নিজের গুদে ভরে নিন। তারপর আমি আপনাকে মন ভরে আদর করব আজ।

কিন্তু উনি নিতে চাইছিলনা। আমাকেই জোর খাটিয়ে ভরতে হল উনার গুদে আমার বাড়া। বাড়া ঢোকাতেই চেচিয়ে উঠল। গুদ খুব একটা টাইট ছিলনা। আমি চুদতে শুরু করলাম। প্রথমে কিছুক্ষণ জোর করলেও পরে উনি খুব সহজ হয়ে গেছিলেন। পা দুটোকে আরও বেশি করে ফাক করে দিলেন আর চোখ বন্ধ করে আমার পিঠে খিমচাতে লাগলেন। আমি সকাল বেলাই বউকে একবার চুদেছিলাম। তাই মাল বেরোতে একটু দেরি হচ্ছিল। তবে এর মধ্যে উনি আরও একবার জল খসিয়েছিলেন।

প্রায় ২০ মিনিট চোদার পরে উনি আর আমি একসাথে আবার মাল খসাই। আমি উনার ভিতরেই ঢেলে দিই।

আমি উনার ওপর থেকে সরে যেতেই উনি ছুটে যায় বাথরুমে। আমি বিছানায়ই পরে থাকি।

সব লজ্জা ভেঙ্গে বাথরুম থেকে উলঙ্গ অবস্থায় উনি বেড়িয়ে আসেন। তারপর আমার সামনে নিজের হাতে সাদা ব্রা প্যানটি পড়েন। শাড়ী পরে তৈরি হয়ে বেড়িয়ে জান মার্কেটে। এরপর থেকেই শুরু হয় আমার আর শাশুড়ি এক আলাদা রকমের আদরের সম্পর্ক।

This story শাশুড়ির আদর appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে) – Part 2
  • কাজের মাসি
  • মাগীকে ধরে একদিন চোদন দিতেই হবে Bengali sex story
  • চল গিয়ে নৌকায় গিয়ে ছক্কা মারি
  • chele rape korlo amake…!!

Leave a Comment