লকডাউনের রাসলীলা শেষ পর্ব – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

★★★★★Update12★★★★★

.
.
মোহন প্রমীলা দেবীকে না জানিয়েই ওর দেশোয়ালি বন্ধুদের ‘খুশ কর দেনে কা ওয়াদা’ করে বসলো। তারপরে আর কি? এতদিন বেআব্রু হয়ে আসছিল ছেলে আর রংমিস্ত্রির কাছে, এবারে বেআব্রু হতে হলো সুদূর উত্তরপ্রদেশের দশ-বারোটা অশিক্ষিত লেবার-ক্লাস মাঝবয়েসী মাগীভুখা লোকের সামনে ! প্রথমে বুঝতে পারেনি মোহন কেন ওকে স্নানের সময় সেক্স তুলে কিছু না করে ছেড়ে দিল ! বলেছিল এটা নতুন একটা খেলা। দুপুরবেলা অনেকটা সময় হাতে নিয়ে আসতে, তুলে দেওয়া সেক্সও নামিয়ে দেবে আবার। বারবার যাবোনা যাবোনা ভেবেও ভিতর থেকে একটা অস্বস্তিকর অবৈধ সুড়সুড়ি ওকে কুরে কুরে খেতে লাগলো সব কাজের মাঝে। প্রমীলা দেবী হার মানল একসময়। শুধু সন্তু আর মোহন নয়, নিজের কাছেও। নিজেও জানে না কখন মনে মনে নববধূর মত বিচলিত হয়ে উঠল, আগ্রহভরে অপেক্ষা করতে থাকল দুপুরটা আসার। একইসাথে নিজেকে বারংবার শাসন করতে লাগল কড়া কড়া নীতিবাক্য আউড়ে। ওর মনের ভদ্রতার নদী অশ্লীলতার সাগরে এসে হারিয়ে যেতে লাগল মোহনায়।

দুপুরে খেয়েদেয়ে উঠে “একটু সুমনা বৌদির বাড়ি থেকে আসছি, ব্লাউজ বানাতে দেবো দুটো নতুন।” বলে স্বামীকে ঘুম পাড়িয়ে নিজের বাড়ির মধ্যেই লুকিয়ে লুকিয়ে এসে হাজির হল সন্তুর ঘরে। এখানেই বেশী সুবিধা, কলেজে পড়া ছেলেকে চট করে ঘাঁটাতে আসে না বাবা। মোহনকে তাও ডাকতে পারে এটা ওটা কাজের জন্য। সন্তুকে ডাক দিলেও দরজা ফাঁক করে উত্তর দিলেই চলবে। বেশিরভাগ দিন এই কারণেই তো সন্তুর ঘরেই ল্যাংটো করা হয় ওর মা’কে !

সেদিনও তাই হল। ঘরে ঢোকার পর ওরা যখন ওকে নাইটি, শায়া খুলে উলঙ্গ করছিলো তখনও বুঝতে পারেনি প্রমীলা দেবী। বুঝতে পারলে অনেকটা পরে, যখন লজ্জা কেটে ওর নির্লজ্জ কামদেবীটা সবে বেরিয়ে আসবো আসবো করছে। সে তখন ল্যাংটো হয়ে হামাগুড়ি দিয়ে বসে, পরনে পোশাক বলতে রয়েছে শুধু শাঁখা-সিঁদুর আর মঙ্গলসূত্র ! পিছন থেকে পোঁদে বিচি ঠেকিয়ে গুদে রামঠাপ দিচ্ছে মোহন। চিৎ হয়ে শুয়ে থাকা ছেলের বুকে মাই ঠেকিয়ে তলপেটে মুখ নামিয়ে বাঁড়া চুষতে চুষতে হঠাৎ চোখ তুলে দেখল সামনেই বিছানার পাশে তাকের উপর রাখা ফোনের অন করা স্ক্রিন। ক্যামেরায় ছবি উঠছে ওর !
– এই এটা কি? এসব কি হচ্ছে হ্যাঁ?…

বলে দুহাতে বুক ঢেকে ছিটকে সরে যেতে গেছিল সে ফোনের সামনে থেকে। কিন্তু মোহন পিছন থেকে জাপটে ধরেছিলো ওকে আরও শক্ত করে। আর ছেলে? হ্যাঁ, ছেলেও সাহায্য করেছিলো অসভ্য ওই রংমিস্ত্রিটাকে ! মায়ের চুলের মুঠিটা শক্ত করে ধরে রেখেছিল, যাতে ওর বাঁড়ার উপর থেকে কোথাও যেতে না পারে। কি করবে, ওকে যে মোহন আগে থেকেই লোভ দেখিয়ে রেখেছিল এই অশ্লীলতার ! বলেছিলো,
– মেরে গাওঁ কি দোস্তো কে সামনে আজ বাহুবলি কি তরাহ ঠোকনা অপনি মা কো। উন বুজুর্গ লোগো কে সামনে দিখা দেনা তু আসলি মরদ হ্যায়। রুলা দেনা আজ অপনি পেয়ারি মাম্মি কো !

তা সন্তু সত্যিই কাঁদিয়েছিল বটে ওর মা’কে ! প্রমীলা দেবীর হাজারো কাকুতি মিনতি, হাতজোড় করে আর্তি, কোনোটাই শোনেনি সন্তু বা মোহন কেউই। ফোনের স্ক্রিনে ভিডিও কলে তখন দেখা যাচ্ছে ওপাশের দশ-বারোটা আধাবয়সী উত্তরপ্রদেশী লোককে। ধানক্ষেতের মধ্যে মদ খেতে বসেছে সবাই মিলে। লোকগুলো সব লুঙ্গি পরা, কারো গায়ে জামা নেই। লুঙ্গিগুলোও সব আলুথালু। ওরা শ্রমিক, ওরা নির্লজ্জ, ভদ্র সমাজের বানানো মেকি ভব্যতার তোয়াক্কা করেনা ওরা। মদ খেয়ে এমনিতেই সবাই আধা মাতাল হয়ে রয়েছে আগে থেকেই, ওই অবস্থায় প্রমীলা দেবীকে দেখে যখন যার ইচ্ছে হচ্ছে লুঙ্গির মধ্যে হাত ঢুকিয়ে বাঁড়া খেঁচে নিচ্ছে। কেউ কেউ তো বাঁড়া বের করে এনেছে বাইরেও ! খেঁচছে সবার সামনেই ! কোনো হায়ার বালাই নেই। সবাই সব জানে, বাকিরাও তাইই করছে !

প্রথম যখন ল্যাংটো অবস্থায় বসে অতগুলো লোককে চোখের সামনে দেখল, এক মুহূর্তের জন্য লজ্জায় মরে যেতে ইচ্ছে হয়েছিল প্রমীলা দেবীর।
– হ্যাললো ভাবীজি ! ক্যায়সে হো আপ?…ইসতরফ দেখিয়ে, হমারে তরফ। …আই লাভ ইউ ভাবী |…মমমমউউউউআআহহ্হঃ !

সন্তুর বাবার বয়েসী, তারচেয়েও বয়সে বড় কয়েকজন মিলে মদের গ্লাস হাতে লাইভ পানুতে স্বাগত জানিয়েছিল প্রমীলা দেবীকে। লজ্জাটা বিদ্যুতের মতো ছড়িয়ে পড়েছিল ঘরোয়া সংস্কার ভরা শিরায়-উপশিরায়।
সরে আসার নিষ্ফল চেষ্টা, ধস্তাধস্তি টানাটানি, অনুরোধের উপাখ্যান, এসবের মাঝে কখন যেন আপনা থেকেই দু’চোখ জলে ভরে গেছিল ওর। উলঙ্গ শরীর, মমতামাখা মুখ, একমাথা খোলা চুল, ঘেঁটে যাওয়া সিঁদুর মাখামাখি কপাল আর ফর্সা কপালের মাঝে গোল লাল টিপটায় করুণাময়ী মাতৃরূপটা যেন আরও প্রকট হয়ে ফুটে উঠেছিল প্রমীলা দেবীর। তাতে আরো বেশি উত্তেজিত হয়ে উঠছিল ফোনের ওপারের লোকগুলো। যেরকম ‘বাংগালী মাগী’গুলোকে চোদার ফ্যান্টাসি ওরা নিজেদের মধ্যে আলোচনা করে, ঠিক সেরকম একটা খুবসুরত অওরাতকে রোজ নাঙ্গী করে চুদছে ওদের দোস্ত ! সাথে আবার মাগীর ছেলেকেও জুটিয়েছে। উফ্ফ ! মামলা বহুৎ গরম হ্যায় !…. মাগী আবার নখরেওয়ালীও বটে। বসে রয়েছে পুরো ল্যাংটো হয়ে, এদিকে বর্তাও করছে বিলকুল সতী-সাবিত্রী ছিনাল জ্যায়সি ! ফোনের ওপারে প্রত্যেকটা শ্রমিকের হাত ঢুকে গেল নিজের নিজের লুঙ্গির মধ্যে।
– মোহন প্লিজ এরকম কোরোনা ! প্লিজ? আমরা তোমার কি ক্ষতি করেছি বলো? তোমাকে তো দিচ্ছি যা চাইছো, তাহলে এসব কেন করছ? ছেড়ে দাও না গো?…

প্রমীলা দেবী পিছন ফিরে আরো একবার কাতর চোখে ছেড়ে দেওয়ার অনুরোধ করল মোহনকে। কিন্তু মোহন কোনদিনই বা ওর কথা শুনেছে? দেশোয়ালি ভাইদের বীরত্ব দেখাতে উত্তর না দিয়ে এমন কয়েকটা রামঠাপ দিল, প্রমীলা দেবী মুহূর্তে বুঝে গেলেন মোহন আজ কথা শুনবে না ! ছেলেকেই অনুরোধ করতে হবে। কিন্তু ছেলেটাও তো নষ্ট হয়ে গেছে….নির্দ্বিধায় নষ্ট করে দিচ্ছে মা’কেও !

জলভরা চোখে দুইহাত জোড় করে ছেলের দিকে তাকিয়ে উনি তখন বলছেন,
– তুই যা চেয়েছিস সব তো করেছি আমি। আমার এই সর্বনাশটা করিস না লক্ষী বাবা আমার ! সবাই দেখে ফেলল, প্লিজ ছেড়ে দে আমায়।

তারমধ্যেই ঠাসস্… করে মোহনের প্রকাণ্ড একটা চড় আছড়ে পড়লো ওর দুই পাছায় ! থলথলিয়ে কেঁপে উঠলো নরম গোল পাছাটা।
– ওহহ্হঃ… মাগোওওও… !..

নিতম্বের জ্বালায় ঠোঁট কামড়ে দু’চোখ বন্ধ করে ফেলল প্রমীলা দেবী। চোখভর্তি জল টপ করে উপচে দুই গাল দিয়ে গড়িয়ে পড়লো ওর। দু’ফোঁটা তপ্ত অশ্রুবিন্দু ঝরে পড়লো সন্তুর বুকের উপরেও। উল্লাসে মাতোয়ারা হয়ে উঠল ফোনের ওপাশে আধাল্যাংটো লোকগুলো। উল্লাসিত হয়ে উঠলো মোহনও, গর্বে ফুলে উঠল ওর বুকের পাটা।
– আপকি মা তো একদম মাল হ্যায় !…

মদের গ্লাসে চুমুক দিতে থাকা একটা খালিগায়ে শ্রমিকের কথা শুনে সন্তু কেমন যেন অসহায় বোধ করলো। আরো শক্ত করে চেপে ধরলো মায়ের চুলের মুঠি, আবার মাথা টেনে নামিয়ে আনার চেষ্টা করলো নিজের ধোনের উপর।

– অ্যাই বাবু? কি করছিস কি তুই? তোর কি মাথা কাজ করছে না? কারা এরা? এরা তোর বন্ধু হয়?….
একরাশ প্রশ্নবাণ ঝরে পরলো প্রমীলা দেবীর কাতর কণ্ঠস্বরে।

– নেহি… হম সব উসকে পাপা হ্যায় !….
হা হা করে হেসে উঠল লোকগুলো নিজেদের মধ্যে।

আরো একবার শিউরে উঠলো সন্তু। মায়ের ফর্সা নরম গালে হাত বুলিয়ে সবজান্তা গলায় বলল,
– আমার না, মোহন কাকুর বন্ধু হয়। ওরা খুব ভালো, কাউকে বলবেনা দেখো ! তুমি খাও মা !…

– ছিঃ ! ওদের সামনে এরকম করিস না। খুব লজ্জা করছে রে আমার !….

বাকিরা যাতে শুনতে না পায়, ছেলের ঊরুতে স্তন ঠেকিয়ে ফিসফিসিয়ে বলল নিরাবরনা প্রমীলা দেবী। ওর মাথার খোঁপা ততক্ষনে খুলে আলুথালু হয়ে গেছে, কপালে সিঁদুর ঘেঁটে গিয়ে আগের চেয়েও সেক্সি দেখাচ্ছে।
– একবার মুখ দাও? দেখো সব লজ্জা কেটে যাবে !…

সন্তু দাঁতে দাঁত চেপে গভীর একটা নিঃশ্বাস নিয়ে বললো। ওর বাঁড়াটা তখন উত্তেজনার আতিশয্যে ঠাটিয়ে পাথর হয়ে গেছে, দপদপ করছে ব্যথায়।
– না সন্তু না !… এরকম করিস না বাবা। আমি বারণ করছি কিন্তু ! এরকম করতে নেই !… না না নামমমঙঙগগহহ্হঃ…!..

প্রমীলা দেবীর নরম গরম অনুরোধ উপরোধের মধ্যেই সন্তু কোমর তুলে আরও একবার বাঁড়াটা জোর করে ঠেলে ঢুকিয়ে দিল ওর মায়ের মুখের মধ্যে। তাড়াতাড়ি নিষ্কৃতি পাওয়ার জন্য বাধ্য হয়ে লজ্জায় শতখান প্রমীলা দেবী ছেলের যৌনাঙ্গ চুষতে শুরু করলেন অতগুলো অচেনা লোকের সামনে ! মদের নেশায় তখন টলমল করছে ভিডিও কলে মোহনের বন্ধুগুলো | পাস করছে একের পর এক অশ্লীল কমেন্ট।
– তুনে তো কামাল কর দিয়ে মোহন !…ইয়ে তো সাক্ষাৎ দেবী হ্যায় !… আয় হায় ভাবীজান ! কেয়া লাগ্ রহি হো আপ বিনা কাপড়ো মে !…অউর চুষো আপনি সাগি বেটে কা লন্ড… রান্ডী শালী ! মোহন, ঠোক শালীকো… চোদ চোদকে গান্ড ঢিলি কর দে ভাবীজি কি !… আপ শরমাও মত ভাবীজি, হম সব দেখ রহে হ্যায় আপকো |… হাহাহাহা !…

কামুক বন্ধুগুলোর নোংরা বাক্যবানে উৎসাহিত গর্বিত মোহন দ্বিগুনবেগে ঠাপিয়ে চলল, প্রমীলা দেবীর ঘরোয়া যোনীর অমৃতমন্থন করতে লাগলো বিশালাকায় গদার মতো ল্যাওড়াটা দিয়ে গুঁতিয়ে গুঁতিয়ে ! উলঙ্গ গৃহবধূ প্রমীলা লজ্জায় ঘেমে উঠলেন অচিরেই, সন্তুর দু’পায়ের ফাঁকের চুলের জঙ্গলে মুখ লুকিয়ে ওর যৌনাঙ্গটা প্রাণপনে চুষে চুষে ভোলাতে চাইল সেই লজ্জা। পেছন দিয়ে তখন গুদে হামানদিস্তা পেটা করছে মোহন, ওর বাঁড়ার একেকটা ঠাপে চৌচির করে দিচ্ছে প্রমীলা দেবীর পাছা, আত্মবিশ্বাস, সতীত্বের অহংকার, সবকিছু।
– আউচ… আহঃ… মমমমহহ্হঃ…. উউউমমম…. আর পারছিনা আমি বাবু। প্লিজ তোরা ছেড়ে দে আমাকে ! প্লিজ ! আমি তোমার পায়ে পড়ছি মোহন। আর পারছিনা, খুব…. লাগছে… আআউমমম…. মমমমহহ্হঃ… !…

প্রমীলা দেবীর নাকি-কান্নার সুরে ব্যাকুল আবেদনের মধ্যেই মোহন আরামের আওয়াজ করতে করতে একের পর এক রামঠাপ সহযোগে ভলকে ভলকে বীর্য বের করে জননছিদ্র ভরিয়ে দিতে লাগল ওর। শক্ত করে ছেলের বাঁড়া আঁকড়ে বড় বড় নিঃশ্বাস নিতে নিতে আবেগ সামাল দিতে লাগল অসহায়া প্রমীলা দেবী। সব মাল বের করা শেষে মোহন মারলো বাঁড়া দিয়ে এক ধাক্কা, ওর বাঁড়াটা পক করে বেরিয়ে এলো গর্ত থেকে। ক্লান্ত অপমানিত প্রমীলা দেবী লুটিয়ে পড়ল ছেলের পেটের উপর। আর সে নিতে পারছে না এই অপমান। ছুটে পালিয়ে যেতে ইচ্ছে করছে স্বামীর কাছে। কিন্তু ওর নোংরামি যে অপবিত্র করে দেবে স্বামীকেও ! না না তা সে কিছুতেই হতে দেবে না … কিছুতেই না !… সন্তুর বুকের মধ্যে থেকে থেকে কেঁপে উঠতে লাগলো প্রমীলা দেবীর নগ্ন মাতৃ-তনু।

কিন্তু ওদিকে অসভ্য লোকগুলোর ইঞ্জিন তো তখন সবে গরম হয়ে উঠেছে। এখন ওরা চাইছে সেই নোংরামিটা দেখতে, যা দেখার জন্য এতজন মিলে সব কাজবাজ ফেলে জড়ো হয়েছে। ছেলে আর মায়ের লাইভ যৌনসঙ্গম !….
– কেয়া ভাবীজি, ইতনে সে মন ভর গয়ি? কভি হমারে ইঁয়াহা ভি আয়া করো | অ্যায়সা মোটা মোটা লন্ড দিলাউঙ্গা আপকো !…

অসভ্য একটা পঞ্চাশোর্ধ লোক উঠে দাঁড়িয়ে খুলেই ফেলল নিজের লুঙ্গিটা ! ফোনের স্ক্রিনে ওর ঠাটানো বাঁড়াটা লকলকিয়ে দুলতে লাগলো।
– সিধা কর আপনি মা কো বেটা। পুরা বদন দিখা তেরি নাংগী মা কি ! লন্ড হিলায়েঙ্গে হম সব। জলদি কর বেটা। দেখ তেরে সব চাচা কে লন্ড ক্যায়সে তড়প রহা হ্যায় !…

আরও একটা বয়স্ক লোক লুঙ্গি খুলে ফেলল ! আগের লোকটার পাশেই ওর বাঁড়াটা দোলাতে লাগল ফোনের ক্যামেরার সামনে এসে।… কোলের মধ্যে ল্যাংটো মা, ওদিকে ফোনের ভিডিও কলে দুটো জ্যেঠুর বয়েসী কাঁচাপাকা চুল অচেনা হিন্দুস্থানী লোক বাঁড়া দেখাচ্ছে ওদের মা-ছেলেকে !… সন্তু আর ভাবতে পারল না। মাথাটা হঠাৎ কেমন ঘুরিয়ে উঠলো, ভোররাতের তরল স্বপ্নের মতো মনে হতে লাগলো চারপাশটা। নিজেকে মনে হলো আরব্য রজনীর যৌনপুরীর কোনো নায়ক, মা ওর নায়িকা ! সামনে দর্শকভর্তি প্রেক্ষাগৃহ।.. যন্ত্রচালিত যৌনপুতুলের মত সন্তু দু’কাঁধ ধরে সোজা করে বসালো ওর মা’কে। গরম বাংলা চটি পড়তে আসুন choti.desistorynewBangla choti golpo

হ্যাঁ, আজ ওর লাজুক রসবতী মা জননীকে ও বয়স্ক লোকগুলোর বাঁড়া খেঁচার খোরাক বানাবে ! সবাই দেখতে দেখতে নাড়াবে, ফ্যান্টাসি করবে ওর মা’কে নিয়ে। কিন্তু ভোগ করবে ও নিজে ! সন্তুর পেটের উপরেই তখন দু’পা ছড়িয়ে বসে আছে ওর স্তনদায়িনী, নিম্নাঙ্গটা ছেলের নিম্নাঙ্গে চেপে লুকিয়ে রেখেছে লোলুপ লোকগুলোর নজর থেকে। পিছনে দাঁড়িয়ে উলঙ্গ মোহন। সন্তু একবার উপরে বসা মায়ের দিকে তাকাল। ওর মা তখন দুহাতে নিজের মুখ ঢেকেছে, শরীর ঢাকার দিকে আর খেয়াল নেই। নিটোল ডাবের মত মাইদুটো টলমল করে ঝুলছে শাঁখা-পলা পরা দু’হাতের নিচে, কেঁপে কেঁপে উঠছে তেল চকচকে ভুঁড়িটা। ভারী লজ্জা পেয়েছে পতিব্রতা সংসারপ্রানা মহিলাটা !… সন্তু ওর মায়ের কব্জি দুটো চেপে মুখের উপর থেকে হাত টেনে সরিয়ে দিল। নধর জন্মদাত্রীনীর শরীরের সামনের অংশটা উদোম মেলে ধরল ধানক্ষেতের মাঝে মদ খেতে বসা কতকগুলো মাঝবয়েসী অচেনা অশিক্ষিত লোকের সামনে।
– ইসস…বাবু ! আমার খুব লজ্জা করছে রে ! মুখটা অন্তত ঢাকতে দে?….

ছেলের কোমরের উপর সোজা হয়ে বসে প্রচন্ড লজ্জায় হিন্দু সধবা প্রমীলা দেবী একপাশে মুখ ফিরিয়ে চোখ দুটো চেপে বন্ধ করে ছেলেকে অনুরোধ করল।
কিন্তু সেই অনুরোধে কান দেওয়ার তখন সময় নেই সন্তুর ! কারণ বাকি লোকগুলোও কেউ তখন লুঙ্গি খুলে ফেলেছে, কেউ বা যৌনাঙ্গ বাইরে বের করে এনেছে লুঙ্গি উঠিয়ে। আর সবাই মিলে হস্তমৈথুন করা শুরু করেছে ওর সতীচুদি ল্যাংটো মায়ের অঙ্গসৌষ্ঠব দেখতে দেখতে ! কানের সোনার দুলটায় জানলা দিয়ে আসা সূর্যের আলো পড়ে চকচক করছে, চকচক করছে প্রমীলা দেবীর ক্রিমমাখা মসৃণ ফুলকো গাল দুটোও। সন্তু মায়ের গাল টিপে মুখটা ধরে জোর করে ফিরিয়ে দিল ফোনের ক্যামেরার দিকে।

– আপকি পেট তো মস্ত বড়ি হ্যায় ভাবীজি !..
একহাতে মদের গ্লাস আরেক হাতে নিজের বাঁড়া, একটা বয়স্ক লোক উলঙ্গ প্রমীলা দেবীর নধরপুষ্ট পেটের দিকে দৃষ্টি আকর্ষণ করলো সবার।

– দেখ পেট মে কিসি কা বাচ্চা হোগা শায়েদ !..
আরেকটা অভব্য টিপিক্যাল হিন্দুস্থানী দেখতে লোক বলে উঠলো।

– আরে আপনা মোহন কা হি হোগা !…

অট্টহাসি হেসে উঠল মাতাল লোকগুলো।
জীবনে এই প্রথম নিজের মেদবহুল পেটের জন্য এতটা লজ্জা অনুভব করল প্রমীলা দেবী ! এই পেটের উপর শুয়ে শুয়ে দেবাংশু কত রাত কত স্বপ্ন দেখিয়েছে ওকে। এই পেটেই দশমাস ধারণ করেছিল সে সন্তুকে। অনেক অত্যাচার হয়েছে এই পেটটার উপর, আদরও অনেক পেয়েছে। সংসার সামলাতে সামলাতে আর নিজের চেহারার দিকে সবসময় নজর দেওয়া হয়ে ওঠেনা। অপ্রয়োজনীয় মেদ জমে গেছে শরীরের সবচেয়ে লোভনীয় অংশগুলোয়। কোমর আর কমবয়সের মতো সরু নেই, চওড়া থলথলে হয়ে গেছে, বাড়ির মায়েদের যেরকম হয়। নাভির গর্তটাও বড় হয়ে যাচ্ছে দিনকে দিন, গভীর একটা যৌন-আবেদনময় রহস্যকূপের মত। তার নিচ থেকে শুরু হয়ে তলপেটের চুলের জঙ্গল পর্যন্ত বিস্তৃত সিজারের সেলাইয়ের লম্বা দাগটার জন্য পেটটা আরও বেমানান লাগে। লোকের সামনে দেখাতে লজ্জা লাগে ! যে কারনে নাভির নিচে শাড়িও পরে না সে কখনো। তবে সন্তুর বাবা কিন্তু বলে আরো সেক্সি, আরো নাকি ভালগার লাগে ওনার মিষ্টি কমনীয় মুখের সাথে ভরন্ত এই ঘরোয়া বৌদিমার্কা শরীর ! স্বামীর প্রতিটা কথায় ভালোবাসা লুকিয়ে থাকত ওর লাস্যময়ী শরীরের প্রতি।.. আর এই লোকগুলো কি নোংরা ইঙ্গিত করছে আজ ! ছিঃ ছিঃ !

Leave a Comment