অফিসে নতুন বসকে সাথে নিয়ে বউকে চুদলাম – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

#1

লকডাউন আর কোভিডের আবহে প্রায় ঘরবন্দি। বেশ কয়েকদিন ধরে ওয়ার্ক ফ্রম হোম করার পর এখন অফিস যাচ্ছি। তাও সবদিন নয়। সানির সাথে মাঝে মাঝে দেখা হয়। কোভিডের ভয়ে বাড়িতেও আনতে ভয় পাচ্ছি। তবুও গত মাসে তিনবার এসেছিল। রাখীকে নিয়ে দুজনে মিলে দারুন চুদেছি। bangla choti

প্রথমদিন সানি যেভাবে রাখীকে চুদেছে তা ভোলার নয়। একজন বুভূক্ষ মানুষ যেভাবে খাবার দেখলে হামলে পড়ে ঠিক সেইভাবে সানি রাখীর শরীরের ওপর ঝাঁপিয়ে পড়ে ভরপুর মস্তি নিয়েছে। বাঁড়াটা আরও বেশী শক্তিশালী হয়ে অনেকক্ষণ ধরে রাখীর গুদ মেরেছে। রাখীও অনেকদিন পরে পরপুরুষের বাড়ার স্বাদ নিয়েছে। আমিও সানির সামনে রাখীকে মনের সুখে চুদেছি।

সানি রাখীকে শেষবার চুদেছে সেটা প্রায় সপ্তাহতিনেকের বেশী হয়ে গেল। এই কযেকদিন রাখীকে চোদার সময় মনে করতাম সানি রাখীর গুদ মারছে বা সানির সামনে রাখীকে চুদছি। এখন মনে হচ্ছে সানিকে আবার ডেকে এনে ওর সামনে চুদি, সানিকে দিয়ে চোদাই।

সন্ধ্যেবেলায় যখন আমরা দুজনে বারান্দাতে দাঁড়ায় তখন কাছেরর বস্তির কয়েকজন সানির বয়সী ছেলেকে দেখি সামনের প্রায় অন্ধকার গলিতে ওরা রাখীকে দেখে হ্যান্ডেল মারতে শুরু করে। আধো আলো অন্ধকারে ওদের বাঁড়াটা বোঝা যায়। হ্যান্ডেল মেরে বেশ পুরুষ্ঠ বাঁড়া। রাখীর গুদে ঢুকলে রাখী মস্তি পাবে। ওরাও রাখীকে চুদে মস্তি পাবে। হ্যান্ডেল মারতে মারতে ওদের রাখীর উদ্দেশ্যে করা আঃ, উঃ, ইত্যাদি বিভিন্ন রকম যৌনসূচক শব্দ কানে আসে। তখন মনে হয়ে ওদের বাড়িতে ডেকে এনে ওদের সামনে রাখীকে চুদে ওদের উত্তেজিত করি। সুযোগ দিলে ওরা রাখীর গুদ মেরে খাল করে দেবে।

প্রতিদিন সন্ধেবেলায় ওদেরকে দেখি আর রাতে ওদের সামনে রাখীকে চুদছি ভেবে রাখীর গুদ মারি। প্রতিদিন ওদেরকে ওসব করতে দেখাটা একটা নেশা হয়ে গেছে। মাঝে মাঝে দুএকটা মেয়েকে নিয়ে এসে ওরা গলির মধ্যে চোদে। তাদের কেউ কেউ বেশ্যা, আবার কেউ কেউ বস্তির মেয়ে। ওরা এবং ওই গলিটা আমাদের কাছে একটা নেশার জিনিষ হয়ে দাঁড়ালো। একদিনও না দেখে থাকতে পারি না।

রাতে রাখীকে চোদার সময় ওই গলিটা আর ছেলেগুলোই শুধু মনে ভেসে ওঠে। মনে হয় ওই গলিতে নিয়ে গিয়ে ওদের ডেকে এনে ওদের সামনে আমার বৌকে চুদি। তারপর ওরা যতখুশী আমার বৌকে চুদুক। মনে হয় সারারাত ধরে সবাই মিলে ওই গলিতে আমার বৌকে ফেলে চুদি।

যে চার-পাঁচজনকে প্রতিদিন দেখি তার মধ্যে দুজন বেশ ফর্সা আর সুন্দর দেখতে। বারান্দা থেকে রাখী ওই দুজনকে দেখলে তাকিয়ে থাকে। বুঝতে পারি, ওদের বাঁড়া গুদে নেওয়ার জন্য রাখীর গুদ মুখিয়ে আছে। আমারও ইচ্ছে করে দেখতে রাখীকে ওই দুজনে মিলে চুদছে। কিন্তু ইচ্ছে থাকলেও সেটা সম্ভব নয়। একবার আমার বৌয়ের গুদের স্বাদ পেলে, প্রতিদিন ওরা চুদবে আর বাকি বন্ধুদেরও জুটিয়ে নিয়ে আসবে। জানাজানি হলে বিতিকিচ্ছিড়ি ব্যাপার হবে। কাজেই মন থেকে দুজনেই ওই ইচ্ছেটা ঝেড়ে ফেলে দিয়েছি। তবুও দুএকবার চাগাড় দিয়েছে, যখন ওদেরকে ওই অবস্থায় দেখি। তখন দুজনে ওদের কথা নিজেদের মতন করে ভেবে নিয়ে চোদাচুদি করি।

বাংলা চটি তাসে জিতে পরের বউয়ের পাছা চোদা

যদিও পিসতুতো ভাইকে দিয়ে শুরু, আসলে সানিকে সাথে নিয়ে মাঝে মাঝে আমার বউকে দুজনে মিলে চোদা আর তার ওপর গত জানুয়ারী মাসে ট্রেনে আলাপ হওয়া দুজন ছেলেকে দিয়ে বউয়ের গুদ মারানোর পর এটা এখন এমন নেশার পর্যায়ে চলে গেছে যে, সপ্তাহে অন্ততঃ একবার হয় সানি নয় নতুন কোনো ছেলের বাঁড়া রাখীর গুদে না ঢুকলে রাখীর যেমন তৃপ্তি হয় না। আমারও নতুন ছেলে বা সানিকে দিয়ে রাখীর গুদ মারা না দেখলে রাখীর গুদ মারার পুরো মস্তি আসে না।

ওদের গুদ মারা দেখার পর ওদের সামনে রাখীর গুদ মারতে দারুন লাগে। ফ্ল্যাটে দুএকজন আছে, তাদেরকে সাথে নিয়ে আমার বৌকে চুদতে পারি। ইচ্ছেও করে। পরে সেটা ভেবে দেখবো। তবে বেশী ভালো লাগে সেই সব অল্পবয়সী ছেলেদের (বা আমার বয়সী বা আমার থেকে একটু বড়ও), যারা খুব সেক্সী আর মিষ্টি দেখতে। তারা বস্তির ছেলেও হতে পারে, অফিসের বা ফ্ল্যাটের সিকিউরিটি গার্ড হতে পারে বা উচ্চবিত্তের কেউ হতে পারে। এবং অবশ্যই পুরো চোদাচুদির ব্যাপারটা গোপন রাখবে।

এর মধ্যে আমাদের অফিসে নতুন বস এসেছেন। নাম রাহুল চৌধুরী। বয়স বছর ত্রিশ। কিন্তু দেখলে ২২-২৩ এর বেশী মনে হয় না। সুন্দর ফিগার, ফর্সা। উচ্চতা প্রায় পৌনে ছয় ফুট। প্রায় মেদহীন বলা চলে। জামার অপর থেকে যেটুকুনি বুঝলাম পেটে সামান্য মেদ আছে। ভুড়ি নেই। মুখের গড়নটা সুন্দর। একটা ইনোসেন্ট মানে বাচ্চা বাচ্চা ভাব আছে। মুখটাও বেশ মিষ্টি লাগে দেখতে। অসাধারণ ফিগার। নিটোল ভরাট পোঁদ। টাইট ফিটিংস প্যান্টের ওপর দিয়ে পোঁদটা বেশ সেক্সী লাগে। প্যান্টের চেনের ওপরটা অল্প উঁচু হয়ে বাঁড়ার অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ একটা সেক্সী সেক্সী ভাব। সবার মাঝে ওনার চেহারা আলাদা করে চোখে পড়ার মতো। উনার উপস্থিতি একঝলক তাজা বাতাসের মতো। আগের বস ছিলেন গোমড়ামুখো আর বয়স্ক। একসঙ্গে গ্রুপ ফটো তোলা হয়। হোয়াটসআপে রাখীকে পাঠিয়েছি। বসের ছবি দেখে লিখে পাঠালো ‘সেক্সী এন্ড হ্যান্ডসাম’ বলে।

যাই হোক সব কিছু মিটে যাওয়ার পর উনি আগের জনের থেকে কাজ বুঝে নিলেন। বিকেলে পর সবাই বেরিয়ে গেলে আমাকে থাকতে বললেন। অফিসের খুঁটিনাটি সবকিছু জানলেন। তারপর আমাদের দুজনের মধ্যে হাল্কা আলাপচারিতা চলতে লাগলো। এর মধ্যে মোবাইলে রাখী ফোন করলো। বসের সঙ্গে কথা বলছি শুনে পরে ফোন করতে বললো।

বস জিজ্ঞেস করল, “কে? আপনার মিসেস?”

আমি হেসে সম্মতি জানালাম। তারপর বললাম, “ও আপনার ছবি দেখে একটা মল্তব্য পাঠিয়েছে।”

বস আগ্রহের সাথে জিজ্ঞেস করলো, “কি লিখেছে? আমি খুব বিচ্ছিরি দেখতে, তাই তো!”

আমি বললাম, “ঠিক তার উল্টো।”

বস আমার দিকে জিজ্ঞাসু চোখে তাকাতে

আমি একটু লাজুক স্বরে বললাম, “না মানে, আপনি আমার বস, তাই একটু অস্বস্তি লাগছে।”

বস আমাকে তার পাশের চেয়ারে বসতে বললো। আমি বসলাম। বস বললো, “আমি কিন্তু আপনার সাথে ফ্রি গল্প করতে চাই। আপনার আপত্তি না থাকলে করতে পারেন।”

আমি বললাম, “আমারও ভালো লাগে করতে।”

বস বললেন, “আমরা যখন দুজনেই বিবাহিত, তখন আমরা কিছু শেয়ার করতে পারি।”

আমি আমার সম্মতি জানালাম।

বস – কত বছর বিয়ে হয়েছে।

আমি – দু বছর হতে চললো।

বস – কোনো ইসু?

আমি – না।

বস – কোনো ওষুধ ব্যবহার করেন।

আমি – না।

বস – তাহলে কন্ডোম?

আমি – না। ওতে মজা হয় না।

বস – এটা ঠিক। তাও ডটেট কন্ডোমে একটু মজা আসে।

আমি – সেটা ঠিক। তবে পুরো মস্তি নিতে চাইলে কন্ডোম অনুপোযুক্ত।

বস – সেটা একদম ঠিক। তাহলে কিভাবে করেন।

আমি – যে মুহুর্তে বীর্য বেরিয়ে আসতে চায় তখন বের করে বাইরে ফেলি বা…..

বস – কি বা?

আমি – ওই আর কি!

বস – কি সেটা শুনি। বন্ধু মনে করে বলেন।

আমি – বৌয়ের মুখে ঢুকিয়ে দিয়ে চোষায়।

বস – বাঃ দারুণ। উনি মাল খেয়ে নেন।

আমি – হ্যাঁ

বস – তার মানে আপনার বাঁড়া চোষে।

আমি – হ্যাঁ।

বস – যখন উনি চোষেন তখন খুব আরাম লাগে, তাই না।

আমি – দারুণ আরাম লাগে।

বস – আমার উনি চোষেন না।

আমি – ওঃ

বস – আপনি চোষেন?

আমি – কি

বস – মানে উনার ওটা।

আমি – বৌয়ের গুদ?

বস – হ্যাঁ।

আমি – হ্যাঁ চুষি।

বস – কিভাবে চোষেন? আসলে উনি আমারটা চোষেনও না, চুষতে দেয়ও না। তাই জানার খুব আগ্রহ। আপনি চাইলে নাও বলতে পারেন।

আমি – না না, আমার বলতে কোনো অসুবিধা নেই।

বস – একটু বলেন না, শুনি।

আমি – বৌয়ের পাদুটো দুপাশে ছড়িয়ে দিয়ে প্রথমে গুদের চারপাশটা চাটি, গুদের পাপড়ি চাটি।

বস – ওঃ, ওখানে জিভ ঢুকিয়ে দিয়ে ওপর-নীচ করে চাটেন?

আমি – হ্যাঁ। তারপর বৌয়ের গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে ভেতরটা চাটি আর চুষি।

বস – আপনার বৌ খুব আরাম পায়।

আমি – হ্যাঁ। দারুন আরাম পায়। আমারও ওর গুদ চাটতে খুব ভালো লাগে।

বস – প্রতিদিন চাটেন?

আমি – হ্যাঁ, বৌকে চোদার আগে প্রতিদিন চাটি।

বস – গুদে চুল আছে?

আমি – না। হেয়ার রিমুভার দিয়ে তোলে। শরীরেও কোনো লোম নেই।

বস – উফঃ! শরীরের সাথে গুদেরও যত্ন নেয় তাহলে।

আমি – একদম।

বস – এরকম গুদতো চাটতে ভালো তো লাগবেই। তার ওপর আপনার বৌ তো দেখতেও সুন্দরী।

আমি – খুব সুন্দরী না হলেও মোটামুটি। তবে মুখের সাথে ফিগারটা মানানসই। স্কিনটাও মসৃণ।

বস – আমার বৌও দেখতে ভালো। তবে আপনার বৌয়ের মতো শরীরের অত যত্ন নেয় না।

আমি – নিতে বলবেন। দুজনেরই ভালো লাগবে।

বস – ওর গুদে হাল্কা চুল আছে। ওর গুদ খুব চাটতে ইচ্ছে করে।

Leave a Comment