মায়ের যৌবন – ১১ | শাশুড়ীকে চোদা

Choda chudir Golpo NewChoti

এদিকে সুতপা স্নান খাওয়া দাওয়া করে একটা সুন্দর গোলাপি রঙের সিল্কের শাড়ী পড়েছে আর সঙ্গে ডিপ কাট ব্যাকলেস ব্লাউজ পড়েছে। মায়ের সাজগোজ দেখে সোমা বললো কি মা, এতো সেজেছো যে সুজয় আমার জায়গায় তোমায় না পছন্দ করে নেয়।
সুতপা লজ্জা পেয়ে গেলো। সোমা হেসে বললো আমি এবার কলেজে যাচ্ছি, ফিরে এসে শুনবো তুমি আর সুজয় কি কি করলে? এই বলে সোমা মা কে জড়িয়ে ধরে মায়ের গালে একটা চুমু খেলো। সুতপা ও সোমা কে চুমু খেয়ে বললো এসব কিছুর জন্য তুই আমায় সাহস দিয়েছিস তাই দেখা যাক আজ কি হয়?
সোমা হেসে বললো আমার মা সুখী হলেই হবে তাঁর জন্য যদি নিজের স্বামী কে মায়ের হাতে তুলে দিতে হয়, তাতেও আমার কোনো অসুবিধা নেই.. বুঝলে মা জননী।

মেয়ের কথা শুনে সুতপা খুব খুশি হয়। এরপর সোমা কলেজের জন্য বাড়ি থেকে বেরিয়ে যায় আর সুতপা সুজয়ের জন্য অপেক্ষা করতে থাকে। ঠিক দুপুর দুটোয় কলিং বেজে উঠতেই সুতপার বুকের ভিতরটা ধক ধক করে ওঠে… ছুটে গিয়ে দরজা খুলতেই দেখে স্মিত হাসি মুখে সুজয় দাঁড়িয়ে আছে। ওকে হাসি মুখে ভেতরে নিয়ে আসে। সুজয় কে একগ্লাস ঠান্ডা জল দিয়ে জিজ্ঞেস করে কি খাবে সুজয়?
সুজয় মনে মনে বললো যে আজ তো অন্য কিছু খেতে এসেছি কিন্তু মুখে বলে ভাত খেয়ে বেড়িয়েছি … এখন কিছু খাবো না। সুজয় সুতপার দিকে এক দৃষ্টিতে দেখছিলো সেটা দেখে সুতপা বললো কি দেখছো অমন করে সুজয়?
সুজয়: মাসী.. তোমায় খুব সুন্দর দেখছে এই শাড়ী তে ? সুতপা : আচ্ছা তাই বুঝি শাড়ী টা না থাকলে মানে না পড়লে ভালো লাগতো না বুঝি?

সুজয়: না না.. তোমায় সত্যি খুব সুন্দর লাগছে সে তুমি কিছু পড়ো বা না পড়ো।
এরপর সুতপা সুজয় কে ঘরে নিয়ে এসে বিছানায় বসিয়ে আলমারি খুলে সুজয়ের জন্য পাঞ্জাবি আর ব্লেজার টা বার করে দিলো।
সুতপা : দেখো.. এগুলো তোমার জন্য কিনেছি একবার পড়ে দেখো ফিট হয়েছে কি না। সুজয় দেখে বললো মাসী.. তোমার পছন্দ খুব ভালো এই দুটো খুব সুন্দর কিনেছো।
সুতপা: আমার পছন্দ ভালো বলেই তো তোমায় আমার মেয়ের জামাই করতে চেয়েছি।
সুজয় তখন পাঞ্জাবি আর ব্লেজার হাতে নিয়ে চেঞ্জ করবে বলে সুতপার দিকে তাকালো।
সুতপা : আরে এখানেই চেঞ্জ করে নাও কে আর আছে তুমি আর আমি। আমি তো তোমার মায়ের মতো.. তাই না। সুজয় বুঝতে পারছিলো যে সুতপা কে বিছানায় আনতে বেশি কষ্ট করতে হবে না।

মাগী গরম হয়ে আছে। সুজয় তখন নিজের জামা গেঞ্জি খুলে একবার পাঞ্জাবি টা পড়লো আর একবার ব্লেজার টা পড়ে সুতপা কে দেখালো।
সুজয় : ফিট তো হয়ে গেছে মাসী.. ঠিক লাগছে তো?সুতপা সুজয়ের পিছনে দাঁড়িয়ে সুজয়ের কাঁধের তাঁর কাছে ব্লেজার টা ঠিক করতে গিয়ে নিজের মাইদুটো ঘষে দিলো সুজয়ের পিঠে। সুজয় শিহরিত হলো কিন্তু মুখে কিছু বললো না।
এরপর সুজয় সুতপার দিকে ঘুরে দাঁড়িয়ে সুতপার ঠোঁটে নিজের ঠোঁট টা বসিয়ে দিলে সুতপা চমকে গেলো। সুতপা নিজেকে ছাড়িয়ে নিলো আর বললো সুজয়.. কি করছো তুমি ? সুজয় : মাসী তুমি খুব সুন্দর তাই তোমায় একটু আদর করতে চাই।

এটা তুমি আমার মন রাখা কথা বলছো তাই না সুতপা কৌতুকের সুরে বলে।
সুতপা নাটক করছিলো সেটা সুজয় ভালোভাবেই বুঝতে পারছিলো কিন্তু নিজেকে আর শান্ত রাখতে পারলো না। এবার সুতপা কে জড়িয়ে ধরে সুতপার ঠোঁটের মধ্যে দিয়ে নিজের জিভ টা ঢুকিয়ে দিলো। একদিকে সুজয়ের হাত দুটো সুতপার সারা শরীরে ঘুরছে আর এক মনে সুজয় আর সুতপা পাগলের মতো চুমু খাচ্ছে।
সুতপা খুব উত্তেজিত হলো এতদিন পরে কোনো পুরুষ মানুষের স্পর্শে আর সেও আবার মেয়ের হবে বর।

এবার সুতপার ঘাড়ে, গালে চুমু খেতে খেতে শাড়ীর আঁচল ফেলে দিয়ে ব্লাউজের সব হুক গুলো খুলে ব্রা টা খুলে দিতেই ৩৬ সাইজের ডাবের মত মাই জোড়া বেরিয়ে আসে। এরপর সায়ার দড়িটা একটানে খুলে দিতেই সেটা নিচে পড়ে গেলো। সুজয় সুতপার দুটো মাই পালা করে অনেকক্ষন চোষে আর মনের সুখে টেপে। এর পর সুজয় নিজের ড্রেস খুলে দিয়ে ল্যাংটো হয়ে যায়।
সুতপার শরীর থেকে সমস্ত আবরণ খুলে সুজয় ওঁর শরীর ভ্রমণে বেরিয়ে পড়ে.. সুতোহীন শরীর সুজয়র কাছে সমর্পণ করে সুতপা… সুতপার নগ্ন শরীর দেখে পাগল হয়ে যায় সুজয়… কোনটা ছেড়ে কোনটা খাবে ভেবে পায় না। চকচকে মসৃণ পায়ের পাতা থেকে হাঁটু বেয়ে উপরের দিকে উঠতে চুমু খেতে খেতে উঠতে উঠতে কামানো ত্রিভুজাকৃতি গুদের কাছে গিয়ে থেমে যায়। তারপর গুদের গোলাপী চেরাটায় জিভ ঢুকিয়ে দেয়। উফ্ উফ্ মা গো কি করছো সুজয় সুতপা জানা সত্বেও সুজয়কে জিজ্ঞেস করে।

তোমার পুকুরে মাছ ধরতে নেমেছি বেবী সুজয় গুদ থেকে মুখটা তুলে বলে। সুজয়ের চোষনে কামাতুরা হতে গুদ টা আরো চিতিয়ে দেওয়ার জন্য সুজয় পুরো জিভটা গুদে ঢুকিয়ে দেয়।
সুতপা সুজয়ের মাথা টা গুদে চেপে ধরে বলে এবার ছেড়ে দাও সোনা ওখান টা চুষলে আমি একদম থাকতে পারি না রে… আমার কিন্তু বেরিয়ে যাবে।সুজয়: প্লীজ বের করে দাও সোনা আমি তোমার অমৃত রস পান করতে চাই।
সুতপার শরীর নিজের আয়ত্তের বাইরে চলে যায়… চিরিক চিরিক করে গুদের উষ্ণ রস সুজয়ের মুখের মধ্যে ঢেলে দেয়। সেই রস পরম তৃপ্তির সাথে সুজয় আকণ্ঠ পান করে। দারুন টেস্ট গো তোমার সোমরসের গুদ থেকে মুখ তুলে সুজয় বলে ওঠে। সুতপা : অসভ্য কোথাকার ওই নোংরা রস গুলো সব খেয়ে নিলে?

সুতপা সুজয়কে পরম মমতায় বুকে টেনে নেয় আর বলে বাপরে জিভ দিয়েই যা সুখ দিলে … তোমার ওটা ঢুকলে কি হবে ভাবতেই পারছি না।
ওটা কি গো? সুজয় মজা করে জিজ্ঞেস করে ।
সুতপা লজ্জায় বলে জানিনা যা… দুষ্টু কোথাকার।প্লিজ বলো সোনা তোমার মুখ থেকে শুনতে খুব ইচ্ছে করছে সুজয় জেদ ধরে।
সুতপা এবার বললো তোমার বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে চোদো আর গুদে পোকাগুলো মেরে দাও …কি এবার হয়েছে তো।
সুজয় খুব খুশী হয়… সে তো দেবই কিন্তু তার আগে আমার মহারাজ কে একটু আদর করে দাও। এই বলে নিজের বাঁড়া টা নাচতে থাকলো। সুতপা ওঁর অভিসন্ধি বুঝে যায়… ওর নিজের ও বাঁড়া টা চুষতে ইচ্ছে করছে কিন্তু লজ্জায় এগোতে পারছিল না… সুজয়ের সিগন্যাল পেয়ে হাঁটু গেড়ে বসে বাঁড়া টাকে মুঠো করে ধরে মুন্ডিতে জিভ বোলাতে শুরু করে।

চরম উত্তেজনায় সুজয় উঃ উঃ করে ওঠে… সুতপার মাথাটা ধরে মুখের মধ্যে ছোট ছোট ঠাপ মারতে থাকে,… কিছুক্ষণ এইভাবে চোষণ লেহনের পর সুতপা মুখ থেকে বাড়াটা বের করে বলে… আর পারছিনা এবার এসো সোনা। সুজয় নিজেও উত্তেজনায় ছটফট করছে তাই সুতপার আহ্বানে সাড়া দিতে দেরি করে না। সুতপা কে দুহাতে হলে উঠিয়ে নিয়ে বিছানায় শুইয়ে দেয়। সুতপাকে চিৎ করে শুইয়ে নিজের বাঁড়া টা গুদে ঠেকিয়ে সুজয় বলে… আর ইউ রেডী বেবি…আমি তোমার ভেতরে আসছি। ওয়েলকাম ডার্লিং সুতপা গুদ টা যতটা সম্ভব ফাঁক করে দিয়ে হেসে বলে।
সুজয়র পুরো বাঁড়াটা সুতপার নিয়মিত খেঁচা খাওয়া গুদে পুরোপুরি ঢুকতে বেশী সময় লাগে না। সুজয়র লকলকে বাঁড়া টায় গুদের পেশী দিয়ে চাপ দিয়ে সুতপা আদুরে গলায় বলে কিগো শখ মিটিছে তো।

সুজয় : সুখে পাগল হয়ে যাচ্ছি মাসী… মনে হচ্ছে আমার বাঁড়া টা মাখনের দলার মধ্যে ঢুকে আছে।
সুতপা : ইসস স স স… গুদে বাঁড়া ঢুকিয়ে আবার মাসী বলে ডাকছে …. অসভ্য ছেলে এখন একদম মাসী টাসি নয় … এখন তুমি আমার একান্ত প্রেমিক… তোমার মুখে বেবী শুনতে বেশ লাগছে… সুতপা বলেও ডাকতে পারো, এখন আমি শুধু তোমার সুতপা। আসলে কোনো দিন তোমাকে নাম ধরে ডাকিনি তো তাই একটু সময় লাগবে এই বলে সুজয় একটা মাই মুখে নেয়। সে তো আমার গুদ আজ প্রথম মারছো, কই সেখানে তো কোনো ভুল করো নি এই বলে সুতপা ওর মাইটা আরো বেশী করে সুজয়ের মুখে ঢুকিয়ে দেয়।
সুজয় মাই থেকে মুখ তুলে সুতপার রসালো ঠোঁট জোড়ায় গভীর চুমু খেয়ে বলে আমার সুতপা সোনা… আমার সুতপা রাণী… এবার ঠিক আছে তো।

এই তো আমার সোনা টা একবারেই শিখে গেছে এই বলে সুতপা অন্য মাইটা সুজয়ের মুখে ঢুকিয়ে দেয়। এবার আমাকে তোমার লম্বা মোটা বাঁড়া টা দিয়ে একটু ভালো করে চোদন দাও সোনা সুতপা ফ্যাসফ্যাসে গলায় বলে।
সুতপার আহ্বানে সুজয় চেগে উঠে। সুজয় এবার সুতপার মাই দুটো চুষতে চুষতে কোমর নাড়িয়ে নিজের বাঁড়া টা সুতপার গুদে ঢোকাচ্ছে আর বের করছে আর তারিয়ে তারিয়ে উপভোগ করছে সুতপা। কেমন লাগছে গো মানিক আমার কাঁপা কাঁপা গলায় সুতপা জিজ্ঞেস করে। আমি তোমাকে বলে বোঝাতে পারব না সুতপা সুখে পাগল হয়ে যাচ্ছি গো সুজয় চাপা গলায় বলে। সুজয় এবার জোরে জোরে সুতপার কামানো গুদে ঠাপ মারছে।
সুতপা : ওহ ও আমার মেয়ের জামাই কত সুন্দর ভাবে আমায় চুদছে উহঃ আরো জোরে জোরে দাও চোদ আমায় ও ওঃ মা।

এইভাবে আরো কিছুক্ষন সুজয় সুতপার মাইদুটো জোরে টিপতে টিপে চুদলো। আমি আর ধরে রাখতে পারব না রে…. আমি চাই আমার সাথে সাথে তুমিও তোমার গরম সুজি আমার গুদে ঢেলে দাও ওহ ওঃ
সুজয় : ঠিক আছে সুতপা আজ তুমি যা বলবে তাই হবে একটু অপেক্ষা করো রস টা আমার বাড়ার মাথায় নিয়ে আসতে দাও।
কিছুক্ষণ অনবরত ঠাপ মারার পর সুজয় চিৎকার করে উঠে… সোনা আআআ আমার রস এই প্রথম তোমার গুদে ঢুকছে।
সুতপা সুজয় কে আঁকড়ে ধরে বলে দাও সোনা আমি গুদ পেতেই রয়েছি …আমারও আবার বেরিয়ে গেল…আঃ আহ আ।

তারপর সুতপা আস্তে আস্তে ছটফট করতে করতে শান্ত হয়ে যায়… সুজয় সুতপার উন্মুক্ত বুকে ছোট্ট শিশুর মত মুখ গুজে দেয়।
সুজয়ের চুলে বিলি কাটতে কাটতে সুতপা জিজ্ঞেস করে কিগো সোনা তোমায় খুশি করতে পেরেছি তো?
খুশিতে পাগল হয়ে গেছি বেবি… তুমি আমাকে দেখে বুঝতে পারছ না? সুজয় সুতপা কে একটা গভীর চুমু খায়। সুজয়ের কথা অত্যন্ত বিশ্বাসযোগ্য মনে হয়.. তবুও একটু মজা করার জন্য সুতপা জিজ্ঞেস করে কার গুদ টা ভালো লাগলো হবু বৌয়ের না হবু শাশুড়ির?
সুজয় হেসে বললো সোমার আর তোমার গুদ একটু আলাদা। সোমার সিল ভেঙেছি আর তোমার আগে থেকেই ভাঙা ছিল। সোমার থেকেও তোমার গুদে অনেক রস।

সুতপা হেসে বললো : আমি তো পাকা আমি তাই আমাদের রস একটু বেশি হয়। তারপর সুজয় এক ঝটকায় সুতপা কে বুকে টেনে নিয়ে ওর রসালো ঠোটে গভীর চুমু খেয়ে বললো সোমা আমার জীবনে প্রথম নারী আর তুমি দ্বিতীয়… কিন্তু বিশ্বাস করো তোমাকে পাওয়ার পর মনে হচ্ছে যেন কতদিন থেকে তোমাকে খুজছিলাম। তুমি কি ভেবেছো আজ একবার করেই তোমাকে ছেড়ে দেবো… তোমার গুদে যত রস আছে আমার সিরিঞ্জ দিয়ে সব টেনে নেব।বাপরে তোমার মনে মনে এত… সুতপা কৃত্রিম ভয় পাবার ভঙ্গিতে বলে.. নাও এবার ছাড়ো খাবারের ব্যবস্থা করি।

সুতপা সুজয়ের গালে একটু আদর করে ল্যাংটো অবস্থাতেই ভারী পাছা দুলিয়ে বাথরুমের দিকে এগিয়ে যায়… সেটা দেখেই সুজয়র বাঁড়া আবার টিংটিং করে দাঁড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর সুতপা একটা ট্রেতে ড্রিংকস ও খাবার সাজিয়ে নিয়ে আসে। সুতপার ড্রেস দেখে চমকে যায় সুজয়… একটা ফিনফিনে কাপড়ের ছোট্ট টপ যেটার ঝুল থাইয়ের একটু নিচে পর্যন্ত.. ইনার বলতে শুধু প্যান্টি ও সরু স্ট্র্যাপের নেটের ব্রেসিয়ার। সুতপার ওয়াক্সিং করা মোমের মত মসৃণ সুঠাম পদযুগল…. ৩৬ সাইজের সুঠাম মাই দুটো দেখে সুজয়ের শরীরে কামনার আগুন দাবানলের মত দাউদাউ করে জ্বলে উঠে।
সুতপার শরীরের মাপ হলো ৩৬ সাইজের মাই, ৩৪ সাইজের কোমর আর ৩৮ সাইজের পাছা। অমন করে কি দেখছো? সুতপার কথায় সম্বিত ফেরে সুজয়ের .. লুকিং গর্জিয়াস মাসী বিস্ময়ের ঘোর কাটিয়ে সুজয় কোনরকমে বলে।

তোমার মত বয়সী একটা ছেলের সাথে প্রেম করতে গেলে বয়সটা একটু কমানো দরকার তাই একটু চেষ্টা করলাম ছিনালি হাসি হাসে সুতপা।
সুজয় : এই মুহূর্তে তোমাকে আর সোমা কে পাশাপাশি দাঁড় করালে দুই বোন মনে হবে। জামাইয়ের যন্ত্রটা পেয়ে শাশুড়ি খুশি তো সুজয় সুতপাকে কোলে তুলে নিয়ে ওঁর ঘাড়ে ঠোট ঘষতে থাকে।
সুতপা: খুব খুশি.. অনেক দিন পড়ে কারোর বাঁড়া নিলাম।
সুজয়: আর চিন্তা করতে হবে না এখন তো আমি আছি, তোমার সব যৌন ক্ষুধা আমি দূর করবো।
সুতপা আনন্দে বললো তাহলে ভালোই হলো আমার মতো বিধবার আর কি চিন্তা থাকবে? তারপর সুতপা সুজয় কে একটু বাজাবার জন্য বললো আমি আর সোমা তো খুশি হবো কিন্তু আমি মালার কথা ভাবছি তোমার মা ও তো আমার মতো বিধবা.. তাঁর ও তো কিছু ক্ষিদে আছে।

মায়ের কথা শুনতেই সুজয় চমকে গেলো আর বোঝার চেষ্টা করলো সুতপা মাসী কি বলতে চাইছে।
সুজয় : তুমি কি বলতে চাইছো মাসী? সুতপা : আমি যেমন তোমার মতো একজন শক্তপোক্ত পুরুষ পেলাম সেরকম যদি মালাও পেয়ে যেত তাহলে খুব ভালো হতো।
সুজয় শুধু মাথা নাড়লো।
সুতপা: কিন্তু বাইরের কারোর সাথে সম্পর্ক গড়লে বদনাম হওয়ার ভয় আছে।
সুজয় মনে মনে চাইছিলো সুতপার কাছ থেকে শুনতে কিন্তু চাইছিলো না যে ও আর মালা যে অনেক দিন ধরেই চোদাচুদি করছে সেটা সুতপা জানুক।< সুজয় চিন্তিত মুখে জিজ্ঞেস করলো : তাহলে কি করা যায় মাসী?
সুতপা: একমাত্র তুমি এর সমাধান করতে পারবে?
সুজয়: আমি কি করে করবো এর সমাধান মাসী?
সুতপা : ঠিক যে ভাবে আমায় সুখ দিয়েছো সেইভাবে মালা কেউ সুখী করো। সুজয় : কিন্তু আমি ছেলে হয়ে মা এর সাথে কি করে যৌন সম্বদ্ধ করতে পারি?
সুতপা : মা কে সুখী করা ছেলের কর্তব্য। আমি ও তো তোমার মায়ের মতো, আমাকে যখন চুদতে পারলে তখন মালা কে কেন পারবে না।

সুজয় অবাক হওয়ার ভান করলো আর বললো মা কেন রাজি হবে ?
সুতপা : মালা আমার প্রিয় বান্ধবী, আমি তোমার মায়ের সাথে কথা বলবো। আমি চাই না মালা অসুখী থাকে আর আমরা এদিকে সুখী থাকবো। সুজয় মনে মনে এটাই চাইছিলো তাই সুতপা কে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো সত্যি মাসী, তুমি কত ভাবো আমার মায়ের জন্য। আমি রাজি আছি যদি মা রাজি হয় তোমার কথায়।
সুতপা: আমি জানতাম তুমি রাজি হবে, তোমার মায়ের শরীরে অনেক মধু আছে, খেয়ে শেষ করতে পারবে না। তোমার মা ও আমার মতো পাকা আম.. তাই গুদে অনেক রস আছে। সুজয় মনে মনে ভাবলো এটা সত্যি তাঁর মায়ের গুদে অনেক রস।

সুতপার কথা শুনে সুজয় হেসে উঠলো আর তারপর সুতপার ব্রেসিয়ার পরা বুকের উপত্যকায় মুখ ঘষতে ঘষতে কামানো বগলের প্রতিটি প্রান্ত চাটতে থাকে … চড়া পারফিউমের গন্ধ ভেদ করেও বগলের ঘামের গন্ধ সুজয় কে মাতাল করে তোলে। চরম পুলকে সুতপার শরীরে রসের বান ডাকে… তার প্রতিফলনে ওর সংক্ষিপ্ত প্যান্টির সামনের ফুলো অংশটা রসে ভিজে যায়। সুতপা নিজেই উদ্যোগী হয়ে পিছনে হাত ঘুরিয়ে ব্রেসিয়ারটা খুলে নিজের উর্ধ্বাঙ্গ নিরাবরণ করে। উফ্… সোনা তোমার চুচি গুলো যত দেখছি তত আকর্ষিত হচ্ছি সুতপার সুডৌল দুটো মাই দুহাতে নিয়ে সুজয় খামচে ধরে বলে। সুতপা: এরপর যখন নিজের মায়ের মাইগুলো টিপবি তখন আরো ভালো লাগবে।
সুজয় সুতপার মাই টিপতে টিপে বলে সত্যি মা কে যে কবে পাবো?
সুজয়ের বলার ভঙ্গিমায় সুতপা হেসে ফেলে আর বলে একদম পাবি রে… আমরা দুই বন্ধুতে সবকিছুই ভাগ করে খাই। তারপর সুজয়ের ডান্ডাটা মুঠোয় নিয়ে বলে মাগী তোর কলাটা যেদিন খাবে সুখে পাগল হয়ে যাবে। দেখবি তখন তোমার বাঁড়ার দিওয়ানা হয়ে যাবে। ভালই হবে তুমি আমায়, সোমাকে আর নিজের মা কে এক বিছানায় ফেলে মনের সুখে চুদবে।

সুতপার কথায় সুজয়ের বাঁড়া ঠাটিয়ে কলাগাছ হয়ে ওঠে… সুতপার প্যান্টিটা হিড়হিড় করে টেনে নামিয়ে দিয়ে সোজা সুতপার কামানো রসে ভরা গুদে মুখ গুজে দেয়। কিরে মায়ের কথা শুনে এত গরম হয়ে গেলি…পেলে তো একদম ছিঁড়ে খেয়ে ফেলবি মনে হচ্ছে সুতপা সুজয় কে আরো উত্তেজিত করে।
সুজয়ের এখন জবাব দেবার সময় নেই… এক মনে সে গুদ চেটেই যাচ্ছে। আর পারছি না সোনা এবার তোমার বাঁড়া টা আমার গুদে ঢুকিয়ে দাও সুতপা কাতর ভাবে বলে। সে তো ঢোকাবো তার আগে তুমি আমার বাঁড়াটাকে একটু আদর করে দাও সোনা। সুজয় ওর লৌহ কঠিন তপ্ত বাঁড়া টা একহাতে ধরে সুতপার মুখের সামনে ধরে।
সুতপা ওর ভিজে নরম ঠোঁট বাঁড়ার মুন্ডিতে ছুঁতেই এত গরম মনে হল যেন ওঁর ঠোঁট পুড়ে যাবে।

গোলাপী জিভ দিয়ে চেটে নিয়ে বাঁড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে নেয়। একটু মুখটা খোলো মাসী… সুজয়ের কথায় সক্রিয় ভাবেই সুতপার ঠোঁট খুলে যেতেই সুজয় প্রায় অর্ধেক বাঁড়া টা ওঁর মুখে ঢুকিয়ে দেয়। সুতপার ভয় হয় পুরোটা ঢুকিয়ে দিলে ওঁর দমবন্ধ হয়ে যাবে। একটু আগেও যে কাকুতি মিনতি করছিল সে এখন ওকে ডমিনেট করছে। ওঁর চুলের মুঠি ধরে ধরে লিংগ সঞ্চালন করছে। সুতপা এমন পুরুষের কাছে নির্যাতিতা হতে প্রস্তুত প্রাণ। কিছুক্ষণ এভাবে চলার পর সুতপা বলে আর পারছিনা রে লক্ষী সোনা এবার এটা ঢুকিয়ে দে। সুতপা কে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেলে সুজয় ওর উপর উঠে আসে। গুদের চেরায় বাঁড়া টা রেখে জোরে চাপ দিতেই সুতপার রসে ভরা গুদে হড়হড় করে ঢুকে যায়। চরম উত্তেজনায় সুতপা সুজয়ের পিঠ খামচে ধরে। আঃ আঃ সোনা মনি কি আরাম রে… কামাবেগে ককিয়ে ওঠে সুতপা।

আমাকে চুদে চুদে মাগী বানিয়ে দাও সোনা আধো আধো স্বরে সুতপা বলে। তাই তো বানাচ্ছি… আমি কিন্তু মালা মাগীটাকে খুব তাড়াতাড়ি চুদতে চাই। সুজয় এক নাগাড়ে সুতপার গুদ ঠাপাতে ঠাপাতে বলে।
সুতপা: যখন কথা দিয়েছি তুমি নিশ্চিন্ত থাকো তোমার মা মাগীকে তোর বাঁড়ায় বসিয়ে দেব। আমাদের দুজনকে তুই পাশাপাশি ফেলে চুদবে ।সুজয়ের হৃদয়ের গহীন কোনায় কোনায় কামজ্বালা জেগে ওঠে… মাগীর মাই গুলো আমাকে পাগল করে দেয়.. সুতপার মাইদুটো ময়দা ছানার মত ডলতে থাকে সুজয়।
সুতপা বুঝে যায় সুজয়ের মাথায় এখন মালার ভুত ভর করেছে তাই ওকে আরো উত্তেজিত করার জন্য বলে… এখন তুমি মালার গুদে বাঁড়া দিয়ে ওঁকে চুদছো এটা ভেবে দেখো বেশী সুখ পাবে। তাই তো ভাবছি সোনা সুজয় সত্যি মায়ের কথা ভেবেই সুতপা কে ঠাপাচ্ছে। সুজয়ের বাঁড়া টা পিষ্টনের মত সুতপার গুদে যাতায়াত করছে।কিছুক্ষণ অনবরত ঠাপ মারার পর সুজয় চিৎকার করে উঠে… সোনা আআআ আমার রস তোমার গুদে ঢুকছে।
সুতপা সুজয় কে আঁকড়ে ধরে বলে “দাও সোনা আমি গুদ পেতেই রয়েছি …আমারও আবার বেরিয়ে গেল…আঃ আহ… আ…।”

Related

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment