নায়িকা হওয়া পর্ব ৩ – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

বাসের ভিতরে এসির ঠান্ডা বাতাসে ঐন্দ্রিলা ঘুমিয়েই পড়েছিলো। কবিতার ধাক্কা ধাক্কিতে চোখ খুলে জানালা দিয়ে তাকিয়ে দেখলো ওদের বহন করা বাসটি একটি বহুতল বাড়ির ভেতরের কম্পাউন্ডে দাঁড়িয়ে আছে। কবিতাকে মাথার উপরে লাগেজ কম্পার্টমেন্ট থেকে ব্যাগ নামাতে দেখে ঐন্দ্রিলাও ওর সাথে হাত লাগালো। অন্যান্য মেয়েদের সাথে সিরিয়াল ধরে নেমে এলো বাস থেকে।

বাড়িটির নীচের তলায় রিসেপশন ডেস্কের পাশে একটি মেয়ে ও দুটি ছেলে ওদের অভ্যর্থনা জানানোর জন্য দাঁড়িয়ে ছিলো। রিসেপশনে প্রয়োজনীয় কাগজপত্র পূরণ করার পর যার যার জন্য নির্ধারিত ঘরের চাবি দেওয়া হচ্ছে। অন্যরা যখন কাগজপত্র নিয়ে ব্যস্ত তখন ঐন্দ্রিলা আশেপাশে দেখে বুঝতে পারলো পুরো বাড়িটিই আসলে একটি হোটেলের নকশায় তৈরি করা হয়েছে। গ্রাউন্ড ফ্লোরটি হোটেল লবি, ডাইনিং, গেস্ট রুম ইত্যাদি কাজে ব্যবহৃত হয়। উপরে কয়েক তলায় মেয়েদের থাকার ব্যবস্থাসহ নাচ, গান, জিম, ইয়োগা ইত্যাদি নানা কাজের জন্য পৃথক পৃথক ঘর রয়েছে। এমনকি আছে স্যুইমিং পুলও। আগামী দু মাস এখানেই ওদের ট্রেইনিং প্রোগ্রামের জন্য থাকতে হবে। পুরো ব্যাপারটির সাথে খাপ খাওয়াতে ঐন্দ্রিলাকে মানসিকভাবে বেশ পরিশ্রম করতে হচ্ছে।

bangla choti golpo বাপ জেঠুর বীর্যে পোয়াতি যুবতী

আজ সকালে ওকে ব্যাগ ট্যাগ গুছিয়ে দিয়ে শান্তনু অফিসে চলে গেছে। অফিসে জরুরি মিটিং আছে বলে শেষ পর্যন্ত সঙ্গ দিতে পারেনি। ফলে ঐন্দ্রিলাকে একাই লাগেজ নিয়ে মোকাম মিডিয়া হাউজের অফিসে আসতে হয়েছে। সেখান থেকে নতুন আরো কয়েকটি মেয়েসহ ওকে নিয়ে বাসটি পৌছায় ‘দি বেঙ্গল প্যালেস’ নামের এই হোটেলে। নার্ভাস ঐন্দ্রিলার ভিতরে অনেকটা মনোবল জন্মেছে অপরিচিত মেয়েদের ভীড়ে কবিতাকে খুঁজে পেয়ে। কবিতাও তাকে পেয়ে অনেক খুশি। পথে যেতে যেতে দুজনে ঠিক করলো যে করেই হোক একই রুম শেয়ার করতে হবে।

রিসেপশন থেকে ঐন্দ্রিলা ও কবিতাকে ভিন্ন রুম নাম্বার দেওয়া হলেও কবিতা ম্যানেজ করে নিলো। পাঁচ তলার হোটেলটির তৃতীয় তলায় একেবারে সর্ব ডানের ঘরটা তাদের। নিজেদের ঘরে পৌছে দেখলো বিছানা ও কেবিনেট সবকিছু পূর্বেই বেশ চমৎকারভাবে গুছিয়ে রাখা হয়েছে। তবে ঘরে বিছানা সংখ্যা তিনটি দেখে ওরা যখন ভাবতে লাগলো তৃতীয় জন কে হতে পারে ঠিক তখনই দরজা ঠেলে রেক্সি প্রবেশ করলো। আনন্দিত কবিতা রেক্সিকে জড়িয়ে ধরলো। ঐন্দ্রিলাও তাকে দূর থেকে স্বাগত জানালো। তবে রেক্সি কবিতাকে ছেড়ে এসে ঐন্দ্রিলাকে শক্ত করে জড়িয়ে ধরে বললো, “আমি জানতাম তুমি সিলেক্টেড হবেই। তাই রিসেপশন ডেস্কে গেস্টের তালিকা চেক করে দেখলাম। ভাগ্যিস তোমরা আগেই রুম পেয়ে গিয়েছিলে। ওদের বলতেই আমাকে এই রুমে পাঠিয়ে দিলো। ইস, তোমাকে পেয়ে কী যে ভালো লাগছে জানো তো!”

রেক্সি ঐন্দ্রিলাকে দুহাতে শক্ত করে নিজের শরীরের সাথে চেপে ধরলো। ঐন্দ্রিলার স্তনগুলো রেক্সির বুকের সাথে একেবারে লেপ্টে রইলো। ঐন্দ্রিলা বুঝতে পারলো মেয়ে হলেও রেক্সির শরীরে শক্তি অনেক বেশি। বেশ পুরুষালি ভাব আছে। রেক্সি ওকে জড়িয়ে ধরে ওর পিঠে হাত বুলাতে বুলাতে ঠোঁট ঘষতে লাগলো ঘাড়ের উপরে। রেক্সির নিঃশ্বাস অনুভব করতে পারছে ঐন্দ্রিলা। ওর শরীরের লোমগুলোতে শিহরণ জাগলো। সাধারণত মেয়েদের স্পর্শে মেয়েদের এরকম অনুভূতি হওয়ার কথা নয়। ঐন্দ্রিলা এরকম অনুভূতি কেবলমাত্র শান্তনুর স্পর্শেই পেয়েছে। কিন্তু রেক্সির স্পর্শে কী যেন ছিলো। যেটা একইরকম অনুভূতির সৃষ্টি করলো ওর ভিতরে। একরকম জোর করেই ওকে সরিয়ে দিয়ে বললো, “আমারো ভালো লাগছে তোমাকে পেয়ে। তিনজনেই একসাথে মিলেমিশে থাকা যাবে।” ঐন্দ্রিলার থুতনি তর্জুনি দিয়ে তুলে চোখ টিপে রেক্সি বললো, “অফ কোর্স। একসাথে মিলে মিশেই থাকবো আমরা।”

%%%

অফিস মিটিং-এর পর একের পর এক কংগ্রাচুলেশনের জবাব দিতে লাগলো শান্তনু রায়। আজ ওর প্রমোশন হয়েছে। সরদার গ্রুপ অব কোম্পানিজের আন্ডারে নতুন একটি কোম্পানি খোলা হয়েছে যারা দেশে বিভিন্ন সেক্স প্রোডাক্ট তৈরি করবে। আপাতত অল্পকিছু লোক নিয়ে পরীক্ষামূলকভাবে কাজ শুরু করেছে। শান্তনু রায়কে সেই কোম্পানির প্রোডাকশন সুপারভাইজার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। মূল অফিস এই কোম্পানিটি বেশ দূরে, শহরের বাইরেই বলা যায়। শান্তনু ইচ্ছে করলে অফারটা রিফিউজ করে দিতে পারতো। পরে ভেবে দেখলো ঐন্দ্রিলা বাড়িতে নেই তো শুধু শুধু বাড়িতে থেকে কী করবে। শান্তনুর বস ওকে জানিয়ে দিলো অফিসের গাড়িতে করে আজই নতুন অফিসে চলে যেতে পারে। ভেবে চিন্তে শেষ পর্যন্ত শান্তনু তাই করলো। যেতে যেতে ভাবলো ঐন্দ্রিলাকে রাতে ফোনে সুখবরটা দেওয়া যাবে।

নতুন অফিসে পৌছে সরাসরি ম্যানেজিং ডিরেক্টরের কক্ষে চলে গেলো শান্তনু। ডিরেক্টর সাহেব কফি দিয়ে আপ্যায়ন করে আন্তরিকভাবে এখানকার কাজ সম্পর্কে অল্প বিস্তর ধারণা দিয়ে দিলেন। কাজের কথার ফাঁকে শান্তনুর বাড়িতে কে কে আছে সে ব্যাপারেও খোঁজ খবর নিলেন। পরে পিওন ডেকে শান্তনুর নিজের বসার ঘর দেখিয়ে দিতে বললেন।

পরবর্তী এক সপ্তাহে সকলের সাথেই শান্তনুর একে একে পরিচয় হওয়ার পর অফিসের উর্ধ্বতন থেকে অধঃতন সকলের সাথেই ওর একটি ভালো সম্পর্ক হয়ে গেছিলো। কেবল মাত্র একজন বাদে। সে হলো হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টের হেড সায়েম সোবহান। তার ব্যাপারে পরে আসা যাবে। ঐদিকে ঐন্দ্রিলার গল্পে ঘুরে আসা যাক।

%%%

হোটেলে প্রথম দিন সব মেয়েরা যার যার মতো ঘুরে ফিরে নিজেদের ভিতরে ও পরিবেশের সাথে পরিচিত হতে লাগলো। পরিবেশ বলতে উঁচু পাঁচিল দিয়ে ঘেরা হোটেল কম্পাউন্ডের ভিতরের এলাকাটুকু। বিনা অনুমতিতে এর বাইরে যাওয়া মেয়েদের জন্য সম্পূর্ণ নিষিদ্ধ।

এর মধ্যেই বেশ কিছু গার্ল গ্যাং তৈরি হয়ে গেলো। সবাই বুঝে ফেললো কে কার গ্যাং এর অন্তর্ভুক্ত। যেমন ঐন্দ্রিলা, রেক্সি ও কবিতা শুরু থেকেই একসাথে ঘোরাফেরা করছে বলে অনেকেই বুঝে ফেললো ওরা তিনজনে মিলে একটি গ্যাং। দুয়েকজন ভীড়তে চাইলেও রেক্সি কাউকে তেমন পাত্তা দিলো না। বলতে গেলে তিনজনের এই ছোট্ট দলের অঘোষিত গ্যাং লিডার হলো রেক্সি। সত্যি বলতে এ কাজে তাকে বেশ মানিয়েছেও। ঐন্দ্রিলা ও কবিতা দুজনই লক্ষ করেছে রেক্সি ওদের তুলনায় অনেক চটপটে। শারীরিক শক্তিতেও ওদের থেকে এগিয়ে আছে। পাঁচ ফুট তিন ইঞ্চি উচ্চতার একেবারে মেদহীন শরীরটা যেন পাথর থেকে খোদাই করে বানানো। টম বয়িশ চুলের কাট, লম্বা গলা, দৃঢ় কাঁধ ওর ভিতরে আলাদা একটা আকর্ষণ সৃষ্টি করেছে। ওর মুখটা কোরিয়ান সুন্দরীদের মতো ডিম আকৃতির, দেখলে চৌদ্দ পনেরো বছরের কিশোর বালকদের মতো মনে হয়। আর সুডৌল স্তন দুটো ঐন্দ্রিলা কিংবা কবিতার মতো এতটা পুরুষ্ট নয়। কিশোরীদের স্তনের মতো ছোট্ট কিন্তু খুব সুন্দর। বুকের উপর যেন দুটো গোল পাকা ডালিম। রেক্সি স্কুল কলেজের ছেলেদের মতোই কালো রঙ্গের টাইট জিন্স, এক রঙের গেঞ্জি, আর লেদার জ্যাকেট পরে থাকে। পায়ে থাকে বুট জুতা আর হাতে থাকে প্লাটিনাম ব্রেসলেট ও কালো পাথরের আংটি।

ঐন্দ্রিলা ও কবিতা বিনা আপত্তিতে রেক্সিকে তাদের দলনেতা মেনে নিয়ে ওর পিছে পিছে ঘুরে বেড়াতে লাগলো। ওরা তিনজনে হোটেলের বিভিন্ন স্থানে ঘুরে ছাদে এসে পৌছালো। বেশ বড় আকারের সুইমিং পুল আছে এখানে। ঐন্দ্রিলা রীতিমত মুগ্ধ হয়ে গেলো। জীবনে কখনো এত বড় সুইমিং পুল দেখেনি। আসলে কোনো রকমের সুইমিং পুলেই সে কোনদিন সাঁতার কাটেনি। মফস্বল শহরে শিক্ষক পিতার সীমিত আয়ের সংসারে বড় হয়ে এসব বিলাসিতার সুযোগ তার হয়ে ওঠেনি। বিয়ের পর শান্তনুকে বললে ওর জন্য ব্যবস্থা হয়তো করে দিতো। কিন্তু মধ্যবিত্তের সংসারে এসব শখ আহ্লাদের চিন্তা আসলে আড়ালেই থেকে যায়। মুখ ফুটে আর বলা হয় না।

ঐন্দ্রিলা, কবিতা রেক্সি যখন খোলা ছাদের সৌন্দর্য উপভোগ করছে তখনই চার পাঁচটি মেয়ে হৈ হৈ করে পুলের পাশে গিয়ে কাপড় খুলতে শুরু করলো আর নিজেদের ভিতরে বেশ বিদেশী কায়দায় ইংরেজিতে কথা বলতে লাগলো। মেয়েগুলো যে এ দেশী সেটা ঠিকই অনুমান করা যাচ্ছিলো। এই দলের একটি মেয়ের উপর ঐন্দ্রিলার দৃষ্টি আটকে গেলো।

মেয়েটির পরণে পলকা ডট ডিজাইনের হালকা হলুদ রঙের মিনি স্কার্ট আর ব্যান্ডোজ ডিজাইনের টপ। মেয়েটি খুব এলিগেন্টলি নিজের মিনি স্কার্টটা খুলে ফেললো। ওর পুরো শরীরটি যেন একেবারে হলিউড ফিল্মের কোন ড্রিমগার্লের অনুরূপ। তুলি দিয়ে আঁকা নিখাঁদ গ্রিক দেবীর পোট্রেট কিংবা খোঁদাই করা গ্রিক দেবীর ভাস্কর্য বললেও ভুল হবে না। পশ্চিমাদের মতো মেয়েটির কাঁটা কাঁটা চোখ নাক, লম্বাটে মুখ, মোটা ভ্রু, আর ঈষৎ কটা চোখ যে কারো দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য। সূর্যের আলো মেয়েটির ট্যান করা চামড়ায় পড়ে ঝকমক করছে।

মাথা ভর্তি সুন্দর সিল্কী চুল বাতাসে উড়ছে তার পিঠের উপর, বিকিনি টপ ভরাট ৩৬ডি কাপের স্তন দুটোকে ঘিরে খাপে খাপ সেট হয়ে বসেছে, মেদহীন পেট সরু কোমর হয়ে হালকা ঢেউ খেলে বাবল বাট তৈরি করে নীচে সুগঠিত উরু হয়ে অপরূপ এক শারীরিক সৌন্দর্য্যের প্রদর্শনী তৈরি করেছে। ঐন্দ্রিলা যদি হয় ভারতীয় সৌন্দর্যের দেবী, তাহলে এই মেয়েটি নিঃসন্দেহে গ্রীক সৌন্দর্যের দেবী।

ঐন্দ্রিলাকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে রেক্সি বললো, “ওর নাম মৌমিতা। আমার সাথে একই বাসে এসেছে। খুব হম্বিতম্বি দেখাচ্ছিলো বুঝলে। যেচে কথা বলতে গেলাম, পাত্তাই দিলো না। ক্ষমতাবান কারোর মেয়ে কিংবা গার্লফ্রেন্ড হবে নিশ্চয়। But I have to admit, she is a real sex bomb. একবার কাছে পেলে মাগীর দেমাগের গুদ মেরে ছাড়তাম।’

শেষের কথায় ঐন্দ্রিলা অবাক হয়ে বললো, ‘কী করতে বললে?’
রেক্সি হঠাৎ ওর নিতম্বে ঠাশ করে একটা চাপড় মেরে আগের মতো চোখ টিপে বললো, “সেটাই তো তোমাকে দেখাতে চাই। রাতে দেখাবো কেমন?”

ঐন্দ্রিলা নিতম্বে ওরকম অপ্রত্যাশিত থাপ্পড় খেয়ে লজ্জা পেয়ে গেলো। রেক্সির হাতটা সরিয়ে দিয়ে বললো, “উহ! তুমি যে কী করো না! চলো মেয়েটির সাথে পরিচিত হই।”

ঐন্দ্রিলা পুলের কাছে এগিয়ে যেতে যেতে মৌমিতা অন্যান্য সখীদের সাথে জলে ঝাঁপ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলো।

-‘Hi, মৌমিতা!’
মৌমিতা ওর দিকে তাকালো কিন্তু কিছু বললো না।
-‘আমার নাম ঐন্দ্রিলা।’
-‘Who asked?’ মেয়েটি চুলে ঝাঁকা দিয়ে পিছনে সরিয়ে বললো।
-‘না মানে…একই জায়গায় যেহেতু থাকতে হবে তাই পরিচিত হওয়াটা ভালো।’
-‘Really? I don’t think so.’ মৌমিতা তাচ্ছিল্যের স্বরে ওকে বললো।

তারপর ওর আপাদমস্তক একবার দেখে নিলো। ঐন্দ্রিলার পরণে তখন গোলাপি রঙের লং গাউন, তার উপর লাল কার্ডিগান। মৌমিতা ওর বান্ধবীদের ভিতরে একজনকে উদ্দেশ্যে করে বললো,”See! Why did they select these village girls? They are lowering their status.’

এমনভাবে কথা বলছে যেন ঐন্দ্রিলা ওখানে থেকেও নেই। ঐন্দ্রিলা ঘুরে চলে আসতে গেলে পেছন থেকে আরো কথা বার্তা শুনতে পেলো, ‘যাই বলিস মেয়েটি কিন্তু দেখতে বেশ। তোকে পেছনে ফেলার মতো এই একটি মেয়েই আছে।’ কেউ একজন মৌমিতাকে বললো। মৌমিতা জবাব দিলো, ‘Are you kidding me? ঐরকম মেয়েকে আমার সাথে তুলনা করছিস! তোরা জানিস ঐরকম চেহারা আর ফিগারের মেয়েরা কোথায় থাকে? ওরা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে। And they get fucked by low lives for 2 cents. A cheap prostitute.’

ঐন্দ্রিলার মাথায় আগুন ধরে গেলো এসব আলোচনা শুনে। এত বড় সাহস! ঐন্দ্রিলা শাঁই করে ঘুরে আবার মৌমিতা এবং তার গ্যাং এর মুখোমুখি হলো।

-‘তোমার কী মনে হয় তুমি একাই রাজরাণী? এখানে আমরা সবাই সমান যোগ্যতা নিয়ে এসেছি। তুমি চাইলেই কাউকে অপমান করতে পারো না।’
-‘তাই?’ মৌমিতা বুকের উপর আড়াআড়ি দু হাত বেঁধে দাঁড়ালো, ‘কীভাবে অপমান করলাম?’
-‘তুমি আমাকে প…প…প্রস্টিটিউট বলেছো।’
-‘তো? যে যা আমি তো তাই বলবো।’
-‘মানে? আমি প্রস্টিটিউট?’ ঐন্দ্রিলা রেগেমেগে বললো।
-‘নোপ। চিপ প্রস্টিটিউট।’
-‘তাহলে তুমি কী? তুমি নিশ্চয়ই হাই ক্লাস প্রস্টিটিউট! তুমি কী ভেবেছো তোমার যে রূপের বড়াই করছো সেগুলোর আসল রহস্য কেউ বুঝতে পারছে না। তোমার বুকের ওগুলো যে সিলিকন দিয়ে তৈরি, তোমার পুরো শরীরটাই যে সার্জারির কল্যাণে পাওয়া এটা এখানকার সবাই বুঝতে পারছে। নিজে একটা কার্টুন ক্যারেক্টার সেজেছো, এজন্য ন্যাচেরাল সুন্দরী দেখে হিংসে হচ্ছে।’ ঐন্দ্রিলা উত্তেজিত গলায় একটানা কথাগুলো বলে গেলো।

বেশ কয়েকটি মেয়ে ইতোমধ্যে ওদের দুজনকে ঘিরে জড়ো হয়ে গেছে তামাশা দেখার লোভে। মৌমিতাও একই রকম চিৎকার করে বললো, ‘ ওরে আমার খাঙ্কি মাগী। তুই আমাকে বলছিস কার্টুন ক্যারেক্টার। আমার বিউটি নকল। তবে রে…’ একে অন্যের উপরে ঝাঁপিয়ে পড়ার আগ মুহূর্তে রেক্সি দুজনের মাঝখানে লাফিয়ে পড়ে ঐন্দ্রিলাকে ঠেলে সরিয়ে নিলো। ওদিকে মৌমিতার বান্ধবীদের ভিতরে কেউ কেউ ওকে টেনে ধরে রাখলো। মৌমিতা ঐখানে দাঁড়িয়েই বাংলা ইংরেজি হিন্দী মিলিয়ে একের পর এক গালির তুবড়ি ছোটালেও ঐন্দ্রিলা তেমন একটা সুবিধা করতে পারছিলো না। রেক্সি আর কবিতা মিলে ওকে টানতে টানতে ছাদ থেকে একেবারে নিজেদের রুমে এনে ফেললো। অনেকক্ষণ সময় লাগলো ঐন্দ্রিলার মেজাজ শান্ত হতে।

সন্ধ্যের পরপর নোটিশ দিয়ে জানিয়ে দেওয়া হলো রাতের খাবারের আগে ‘দি বেঙ্গল প্যালেস’ অর্থাৎ ওদের বর্তমান আবাসস্থলের চতুর্থ তলার কনভেনশন সেন্টারে সবাইকে যেতে হবে। মিস শেফালী নবাগতদের সাথে পরিচিত হবেন।

যথাসময়ে ঐন্দ্রিলা তার দুই সহচরী রেক্সি ও কবিতাকে নিয়ে চতুর্থ তলায় গিয়ে উপস্থিত হলো। বেশ বড় কনভেনশন সেন্টারটি পরিপাটি করে সাজিয়ে গুছিয়ে রাখা হয়েছে। ঐন্দ্রিলা অনুমান করলো ভবিষ্যতে এখানেই ওদের ক্লাস ও রিহার্সেল হবে। একপ্রান্তে মাঝারি সাইজের একটি স্টেজ সাজানো ছিলো। মেয়েরা সবাই যখন ছোট বড় সার্কেলে আড্ডা জমিয়ে ফেলেছে তখন স্টেজে ভোজবাজির মতো উদয় হলেন মিস শেফালী জেন্দ্রায়া। তার পরণে ভ্যাম্পায়ারের মতো উঁচু কলারওয়ালা কালো রঙের গাউন। মাথার চুলের খোঁপা উঁচু করে বাঁধা আর ঠোঁটে টকটকে লাল লিপস্টিক। কিছু মেয়ে তাকে দেখে ভয় পেয়ে গেলো। আবার কিছু মুখ টিপে হাসতে লাগলো। ঐন্দ্রিলা অবশ্য ভয় পাওয়ার দলে।

মিস শেফালী সংক্ষিপ্ত বক্তৃতায় নবাগতদের স্বাগত জানালেন। তারপর মোকাম মিডিয়া হাউজের অতীতের কিছু সফলতা আর এখানে কাজ করার পর উজ্জ্বল ক্যারিয়ারের কথা বুঝিয়ে বললেন। তার কথা শুনে বেশিরভাগ মেয়েদেরই চোখেমুখে বিস্ময় ফুটে উঠলো। মিস শেফালী তাদের বললেন যে এই খানে সবাইকে কমপক্ষে দু মাস থাকতে হবে। এখানকার নিজস্ব রুটিন আছে যেটা সবাইকে মেনে চলতে হবে। সারাদিন এমনকি সারা রাত অভিজ্ঞ শিক্ষকদের দ্বারা মেয়েদেরকে প্রশিক্ষণ দেওয়া হবে। নাচ,গান,অভিনয় থেকে শুরু করে তার জীবনের প্রতিটা ধাপ এইখানে ঢেলে সাজিয়ে মেয়েদেরকে টপ মডেল; সর্বোপরি টপ আইকন হিসেবে গড়ে তোলা হবে। পুরো ট্রেইনিং সেশনে কয়েকটি পরীক্ষা দিতে হবে। এই পরীক্ষায় সব মিলিয়ে যারা টপে থাকবে তারাই মোকাম মিডিয়া হাউজের সাথে চুক্তিবদ্ধ হবে এবং এক্সক্লুসিভ প্রজেক্টে কাজ করার সুযোগ পাবে।

এসব কথা শেষ হওয়ার পর তুমুল হাত তালির মাধ্যমে শেফালী স্টেজ থেকে নামলেন। তারপর সবাইকে অবাক করে দিয়ে ঐন্দ্রিলাকে ডেকে পাঠালেন। ঐন্দ্রিলা ভয়ে ভয়ে সামনে গিয়ে দাঁড়ানোর পর বললেন,’তুমি না কি মৌমিতার সাথে ঝগড়া করেছো?’ ঐন্দ্রিলা কিছু একটা বলতে যাওয়ার আগেই শেফালী বললেন,’আমি কোন কথা শুনতে চাই না। আমি চাই না এখানে কোন রকম ডিসিপ্লিন নষ্ট হোক। এইরকম ঘটনা যেন আর না ঘটে।’ ঐন্দ্রিলা নীরবে মাথা কাত করে সম্মতি জানালো।
-‘যদি ঘটে তাহলে তার জন্য কঠোর শাস্তির ব্যবস্থা আছে। আজ প্রথমবার বলে তোমার জন্য কম শাস্তির ব্যবস্থা করা হয়েছে। আজকে তোমার ডিনার বন্ধ। তুমি যেতে পারো।’

ঐন্দ্রিলা এক ঘর মানুষের সামনে বিশেষত মৌমিতার সামনে অপমানিত ও অপদস্থ হয়ে চোখের জল চেপে নিজের ঘরে ফিরে এলো। অনেক রাতে ঘরে ফিরলো রেক্সি ও কবিতা। কবিতা উত্তেজিত গলায় বললো,’একটা জম্পেশ খাওয়া দাওয়ার ব্যবস্থা ছিলো। ডিনারের পর ডিজে পার্টিতে হেব্বি ফান করলাম। You missed it.’ ঐন্দ্রিলা সাড়া না দিয়ে চুপচাপ শুয়ে রইলো। খিদেয় ওর পেটে ইঁদুর দৌড়াতে শুরু করে দিয়েছে।

bangla choti golpo মাকে পোয়াতি করে শাপমুক্তি

কবিতা রাতে ঘুমিয়ে পড়লে রেক্সি ঐন্দ্রিলার বিছানায় এসে পেছন থেকে জড়িয়ে ধরলো। ফিস ফিস করে বললো, “হ্যালো বেবি গার্ল। তোমরা জন্য একটা জিনিস এনেছি।”
-“কী?” ঐন্দ্রিলা উঠে বসে জিজ্ঞেস করলো।
একটি মাঝারি আকারের শপিং ব্যাগ ওর কোলের উপর রাখার পর ঐন্দ্রিলা খুলে দেখলো ব্যাগটা। ভেতরে ফ্রাইড রাইস, চিকেন ফ্রাই, ফিশ ফ্রাই, ড্রিংক্স আরো অনেক রকম খাবারে ভর্তি। ঐন্দ্রিলা অবাক হয়ে গেলো। রেক্সি বললো,”ডাইনিং থেকে তোমার জন্য মেরে দিয়েছি ডার্লিং।”
রেক্সি প্যাকেট থেকে একটা বড় চিকেন উইং বের করে ওর কানে কানে বললো,”তুমি চিকেন খাবে?” ঐন্দ্রিলা লোভীর মতো উইং এর দিকে তাকিয়ে থেকে উপরে নীচে মাথা নাড়লো।
-“তাহলে হা করো।”
ঐন্দ্রিলা মুখ হা করলে ওর মুখের ভিতরে মাংশের টুকরা ঢুকিয়ে দিয়ে রেক্সি বললো, “তুমি চিকেন খাওয়া বেবি। আর আমি তোমার পুশি খাই।”

ঐন্দ্রিলাকে হালকা ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিলো। ওর পায়ের কাছে গিয়ে গায়ের নাইটিকে ধীরে ধীরে উপরে তুলে ফর্সা কোমল উরুদ্বয়কে উন্মুক্ত করতে লাগলো। ছোট ছোট চুমুতে ভরিয়ে দিলো তাদের। নাইটিকে কোমর পর্যন্ত গুটিয়ে ঐন্দ্রিলার লাল প্যান্টি উন্মুক্ত করে ফেললো। ওটা ধরে টেনে নামিয়ে ফেললো রেক্সি। ঐন্দ্রিলা দুর্বলভাবে বাঁধা দেওয়ার চেষ্টা করেও লাভ হলো না। ওর যোনী অরক্ষিত হয়ে পড়লো রেক্সির চোখের সামনে।গরম নিঃশ্বাস টের পেলো নিজের যোনীর চারপাশে। রেক্সি টেনে টেনে ঘ্রাণ নিচ্ছে সেখান থেকে। ঐন্দ্রিলা বরাবরই তার যোনীকে চুলহীন পরিষ্কার রাখে। নোংরা শরীর ওর একদমই পছন্দ নয়। রেক্সি ছোট ছোট চুমু আর মাঝেমাঝে জিভ দিয়ে ক্লিটোরিসটাকে চাঁটতে লাগলো। যোনীর পাঁপড়ি ছড়িয়ে ভেতরে জিভ ঢুকিয়ে দিতে লাগলো। ঐন্দ্রিলার পেট তখন উত্তেজনায় কাঁপতে শুরু করেছে। দু উরু দিয়ে রেক্সির মাথাকে চেপে ধরে আছে আবার দুই হাত দিয়ে ওর মাথাকে সরিয়েও দিতে চাচ্ছে। মুখে অর্ধেক খাওয়া চিকেন উইং নিয়ে গোঙাতে লাগলো ঐন্দ্রিলা। কোনমতে বললো, “কী করছো এসব? সরো বলছি।”
রেক্সি আরো প্যাশোনেটলি ঐন্দ্রিলার যোনীতে জিভ চালাতে চালাতে বললো,”সরি বেবি গার্ল। তোমার পুশি এতো সুন্দর! আজ আমি ওটাকে না খেয়ে ছাড়ছি না। উফ্! উ ম্ ম্ ম্!” রেক্সি এবার জিহ্বার পাশাপাশি ডান হাতের মধ্যমা দিয়েও ঐন্দ্রিলার যোনীগহ্বরে অনবরত যৌন অত্যাচার চালাতে লাগলো। এই অবস্থাতেই অন্য হাত বাড়িয়ে কাঁধের উপর থেকে নাইটির ফিতা সরিয়ে ঐন্দ্রিলার স্তনগুলো উন্মুক্ত করে ফেললো। তারপর ইতোমধ্যে কাম উত্তেজনায় শক্ত হয়ে যাওয়া বাম স্তনের বোঁটা ধরে মুচড়াতে লাগলো।

কোনো মেয়ের সঙ্গে এটাই প্রথম যৌন অভিজ্ঞতা ঐন্দ্রিলার। কখনো যে এরকমটা হতে পারে সেটাও সে ভাবেনি। তারপরেও ঐন্দ্রিলার শরীর রেক্সির বিরামহীন পুশি চোষনে সাড়া দিতে লাগলো। তার শরীর উত্তপ্ত হয়ে ঘামতে লাগলো। যোনীতে জল কাটতে লাগলো। পিঠ ধনুকের মতো বাঁকা হয়ে রেক্সির মুখে নিজের যোনীকে আরো গুজে দিতে লাগলো। মুখ দিয়ে বের হতে লাগলো যৌন সুখের আওয়াজ। এই চরম সুখের সময়ে বালিশের পাশে রাখা ফোন বেজে উঠলো। আড়চোখে দেখলো স্ক্রিনে ওর স্বামী শান্তনুর নাম। রেক্সিকে কোনমতে বলার চেষ্টা করলো থামার জন্য। কিন্তু রেক্সি ফোনের আওয়াজ পেয়ে নির্দয়ভাবে জিহ্বা আর আঙ্গুলের গতি আরো বাড়িয়ে দিলো। মানুষের জিহ্বা তো নয় — যেন স্বাপের জিহ্বা আর আঙ্গুল যেন লোহার শিক। বেচারা শান্তনু যখন ফোনের ওপাশে স্ত্রীকে প্রমোশনের সুখবর দেওয়ার জন্য মহা আনন্দ নিয়ে অপেক্ষা করছে, তখন তার স্ত্রী ঐন্দ্রিলা এক টুকরা মুরগীর মাংশের বিনিময়ে প্রায় অপরিচিতা এক মেয়ের মুখে নিজের যোনীকে তুলে দিয়ে রতিমোচনের আনন্দে শীৎকার করে যাচ্ছে।

Leave a Comment