মাগী রুপি মা – ৮

Choda chudir Golpo NewChoti

মা শপিংগ করতে বেড়িয়েছে আমার সাথে। সামনের মাস থেকে মা আবারও ব্যাক করবে তার “কাজ”এ ফিরে যাবে।
তাই কিছু নতুন পেটিকোট আর ব্লাউস কেনা দরকার। এখন আর মা কোনো ব্রা বা প্যান্টি পড়ে না।

ব্রা পড়া ছেড়ে দিয়েছে মা। এখন ব্রা বা প্যান্টি ছাড়া টাইট ব্লাউস আর পেটিকোট পড়তে হয় মা কে। ভাই হওয়ার পর মায়ের আগের কাপড় চোপর আর হয় না ব্রা প্যান্টি তো দূরে থাক। মায়ের পরনে একটা পাতলা হলুদ সুতি শাড়ি… ভেতরে সাদা পেটিকোট আর ব্লাউস, ব্লাউসটা লো কাট আর পাতলা। তাই কালো দুধ গুলো বেশ প্রকাশ্য তার উপর দুধে ভেজা ব্লাউস দিয়ে মায়ের বিশাল নিপল গুলো যেন ফেটে বাইরে আসতে চাইছে। পেটিকোটও মারাত্তক টাইট পোঁদ গুলো দুটো ফুটবল হলুদ শাড়ি ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আমি আরও সেক্সী বানাবার জন্য ভেজা আঙ্গুলে শাড়ির উপর দিয়েই পোঁদে আঙ্গুল সামান্য ঢুকিয়ে দিয়েছি।

তখন সন্ধা ৭.০০…
অন্ধকার হলেও পোঁদের মাঝখানে শাড়ি ঢুকে যাওয়াতে ল্যাম্প এর আলোতেও পোঁদ খনীর সৌন্দর্য পুরোই টের পাওয়া যাচ্ছিল। যাই হকো ট্যাক্সী নিয়েছি আমি আর মা পেছনে। গাড়ি চলছে তো চলছে ড্রাইভার লোকটাও শেয়ানা লুকিংগ গ্লাস দিয়ে পেছনে তাকাচ্ছে আর মায়ের দুধে ভেজা ব্লাউসের দিকে তার চোখ মাও মুচকি মুচকি হাসছে।
হঠাৎ আমি মাকে স্মূচ করা শুরু করলাম আর ওই দিকে শাড়ি আর উপর দিয়েই গুদ হাতানো শুরু করলাম।
ড্রাইভার তো দেখে তো প্রায় পাঁচ মিনিট স্মূচ করলাম।
তার পর মাকে বাচ্ছাদের মতো করে বললাম “মা দুধু দুধু খাবো খিদে পেয়েছে” মাও ওই টোনে বলল “না বাবু, ড্রাইভার কাকু কী বলবে???” আমি“না খাবই খাবো” বলে মায়ের কোলে শুয়ে পড়লাম। তারপর প্রথমে শাড়ির আঁচলটা ফেলে দিলাম। তারপর একে একে ব্লাউসের বোঁতাম খোলা শুরু করলাম।

ড্রাইভার যখন মায়ের দুধ জোড়া দেখলো দানব এক একটা। আমি বচ্ছাদের মতো একটা নিপল মুখ দিয়ে চোষা শুরু করলাম, আর আরেক নিয়ে টেপা শুরু করলাম। আমার মুখ ভরে গেলো গরম দুধে। আর হাতও ভিজে গেলো দুধে। কিছুক্ষন খাওয়ার পর, ড্রাইভারকে জিজ্ঞেস করলাম “ড্রাইভার কাকু, খাবে নাকি একটু???? খেয়ে দেখো খুব মজা” ড্রাইভার মনে হয় এই অপেক্ষায় ছিলো। হট করে গাড়িটা একটা অন্ধকার গলিতে ঢুকিয়ে দিয়ে সাইড করলো। আমিও মাকে নিয়ে গাড়ি থেকে নামলাম। অন্ধকার গলি, কোনো জনমানব নেই, চুপ চাপ শুন সান। আসে পাশে কোনো আলো নেই বললেই চলে তার ওপর চলে লোডশেডডিং। ড্রাইভার নেমে ছাদের আলোয় কিছুক্ষন, মায়ের নগ্ন দুধ এর দৃশ্য উপভোগ করলো। এক একটা যেন দুধ এর ট্যাঙ্কী। হামলে পরল মায়ের দুধ এর ওপর। আমি একটা দুধ আর ও আরেকটা দুধ খাওয়া শুরু করলো।

কিছুক্ষন দুধ খাওয়ার পরে, মায়ের পেটিকোটটা টান দিয়ে দড়ি শুদ্ধু ছিড়ে পড়ে গেলো। এর পর মাকে ঘুরিয়ে, গাড়ির উপর এলিয়ে, হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদ চাটা শুরু করলো ড্রাইভার। এর পর মায়ের গুদে চালান করে দিলো তার ৯ ইঞ্চি এর রড। বাড়ার ঠাপ এর কারণে আরও ভিজে গেলো। এর পর মা’কে গাড়িতে ঢুকিয়ে ড্যগী স্টাইলে গুদে ঠাপ মারা শুরু করলো আর ওই দিকে, মা আমার বাড়া চুসছে। হঠাৎ কী হলো, দেখি আসে পাশে কয়েকটা কালো মূর্তি। হঠাৎ ফিরে দেখি, কয়েকটা কালো মূর্তি আমার পাশে দাড়িয়ে আছে। মনে পরে গেলো ডাকাতের ঘটনাটা। আমার বুক দুরু দুরু কাঁপা শুরু করলো। ওরা প্রায় চার জন ছিলো ড্রাইভারকে বলল…

“এই মাদারচোদ মাগী চোদার আর জায়গা পাস না”
ড্রাইভার “না মানে” “চুপ থাক শালা!!! এখনই গাড়ি নিয়ে বেরিয়ে যা নাহোলে তোর খবর আছে!!!” এইবার আমার দিকে তাকিয়ে বলল “তুই শালা কে!!!”
আমি “উনি আমার মা”
ওরা“ও!!! তোর মা!!!! তুই তো দেখি সত্যি মাদারচোদ!!! চল আমার সাথে!!!” বলে পেছন থেকে ধাক্কা দেওয়া শুরু করলো। তারা অন্ধকার গলির শেষ মাথায় একটা বিল্ডিংগে আমাদের নিয়ে গেলো। নীচ তলার একটা রূমে এর পরে ঢুকলাম আমরা। গিয়ে দেখি একটা বিরাট বড়ো রূম রূম এর এক কোনাই, দুজন লোক মদ খাচ্ছেন। :ড্রিংক:
যেই লোকটা আমাদের নিয়ে এলো সে বলল “উস্তাদ, দেখেন কী ধরে আনছি!!!” মদ খাওয়া লোকদের মধ্যে একজন এসে মায়ের দুধ কামড়ে ধরলো বলল।
আমি আমার ইহ জন্মে এতো বড়ো দুধ দেখিনি!!! তাও আবার দুধ টপ টপ করে পড়ছে !!! এই দুধিয়াল মাগী তোরা পেলি কই??” “উস্তাদ, একে এর ছেলে আর এক ট্যাক্সী ড্রাইভার মিলে চুদছিলো।”

এইবার আমার দিকে তাকিয়ে বলল “এই খানকীর পোল, তোর মাকে আমি চুদব তোর সামনে। তোরা দুজন যদি ভালোই ভালোই ফিরে যেতে চাস তবে পালাবার চেষ্টা করবি না। খালি আজ রাতটা আমরা তোর মায়ের সাথে মজা করবো রাজী???”
আমি কিছু না বলে খালি মাথা নারলাম। এর পর শুরু হলো খেলা ডে-নাইট ম্যাচ সবকটা, সবমিলিয়ে ওরা ৬ জন মাকে ঘিরে ধরলো উস্তাদ আর আরেক জন মিলে দুজন দুইটা কালো বিশাল বিশাল দুধ খাওয়া শুরু করলো। এক জন তিন আঙ্গুল মায়ের গুদে ঢুকিয়ে দিলো!!!
মা তো আরামে গুঙ্গিয়ে উঠলো আঃ…. এরি মাঝে অন্যরা সবাই তাদের বস্ত্র ত্যাগ করে ফেলেছে। আরেক জন হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদে চাটা শুরু করলো। মা তো এদিকে আরও দিশে হারা হয়ে গেলো। হাত দিয়ে দুজন এর বাড়া খেঁচা শুরু করলো। সেগুলো এক একটা বিশাল লম্বা লম্বা রড। এক একটা মিনিমাম ৯ ইঞ্চি। হাইযেস্ট একটা আছে ১৩ ইঞ্চি!!!! আমি তো হতবাক আজ কী হবে।

মাকে ওরা হাঁটু গেড়ে বসিয়ে ওদের বাড়া চোসার জন্য বলল মাও চুষতে লাগল। প্রায় ১৫ মিনিট এর মধ্যেই সবাই তার মুখে আর দুধ এর উপর মাল ছেড়ে দিলো। এর পর মাকে শুইয়ে দিয়ে মায়ের ভেতর উস্তাদ তার ডান্ডা প্রবেশ করলো। প্রথমে পুরাটা ঢুকলো না আর অন্য দিকে মায়ের পোঁদে আরেকজন প্রবেশ করালো এভাবে ২০ মিনিট চোদার পর, মায়ের গুদে প্রথমে মাল ছাড়ল উস্তাদ।. এর পর পোদে মাল ছাড়ল আরেকজন, এর পর আরেক জন এসে ওই দুজন এর যাইগা নিয়ে নিলো। এভাবে সারা রাত চলল। এর মধ্যে মা দস বারো বার জল খসিয়েছে। এর পর ওদের দেওয়া এক চাদর গায়ে দিয়ে ভোর সকলে আমরা বাড়ি ফিরলাম।

কিছু মাস পরের কথা…..
বাবা এখনো ফিরে নাই, আমরা এখনো সারাদিন মাকে চুদতে থাকি। বাড়ির এমন কোনো কোণা নেই যেখানে মা চোদন খায় নি। আমার বন্ধুরা এসেও মাকে চুদে গেছে। সেই ঘটনাই আজ বলছি…..
সেদিন ছিলো আমার বার্থডে, খোকনদার বাড়িতে কী কাজ পরে গেছে আর দিদিমার অসুখ বলে দাদুর বাড়ি যেতে হয়েছে। বাড়ি যাওয়ার আগে দাদু বলে গেছে তিনি শীঘ্রই ফিরবেন মাকে চোদার জন্য। আমি ইচ্ছা করে আমর দু বন্ধু, রাজেশ আর তাপসকে দাওয়াত করলাম।মনে মনে আমার এক বিরাট প্ল্যান ছিলো। সবাইকে বলেছিলাম, যে আজ রাত একটা খুব মজার ঘটনা ঘটবে, আর সবাই যেন রাতে থাকার প্রস্তুতি নিয়ে আসে। মাকে বললাম খুব সুন্দর করে সাজতে, মাও সেরকমই সাজলো। মায়ের পরনে ছিলো শুধু একটি সিল্কের শাড়ি, পেটিকোট ছাড়াই শাড়ি পড়ল, হাতকাটা ব্লাউস পড়ল কোনো ব্রা ছাড়া আর তা ছাড়া কানে দুল, হাত ভর্তি কাঁচের চুরি, আর গলায় মঙ্গল সুত্র বাধা। শাড়িটা পোঁদের খাজে ইচ্ছে করে মা ঢুকিয়ে রেখেছিলো।

৮.০০ দিকে ওরা আসলো –
এসেই ওদের দু চোখ মায়ের শরীরে আটকে গেলো। মা ও ইচ্ছা করে করে পোঁদ দুলিয়ে দুলিয়ে হটতে লাগলো আর দুধ গুলো যেন লফাছিলো। কিছুক্ষন গল্প গুজব করে মা আমাদের খাবার দিলো। কেও ঠিক মতো খেতে পারছিল না। সবার চোখ মায়ের দিকে। রাজেশ তো মায়ের পোঁদে আঙ্গুলে ঢুকিয়ে দিয়েছিলো!!!! হঠাৎ দেখি মায়ের ব্লাউস ফুল ভেজা। দুধে চাপ পরে দুধ বেরিয়ে ভিজে গেছে।
আমি মাকে বললাম “মা তোমার ব্লাউস ভিজেছে কী ভাবে???”
মা -“ও কিছু না….”
আমি-“বলো না মা???”
মা-“হয়েছে কী, আজকে সুবীর দুধ খাইনি তো, তাই দুধ বেশি হওয়াতে লীক করছে”
আমি-“তা মা, ভিজা ব্লাউস খুলে ফেললে পার”
মা-“না… এতো মানুষ এর সামনে” “ওরা তোমার ছেলেরি মতো।. দাড়াও আমি খুলে দিচ্ছি” বলে আমি একটা একটা করে হুক খুলে ফেললাম আর এর পর ঝুলে পরল সেই বিশাল বিশাল দানব দুটি!!!!

তারপর ব্লাউসটা ছুড়ে ফেলে দিলাম। এই দেখে তো আমার বন্ধুদের চোখ ছানাবরা!! খাওয়া শেষ হলে, আমরা ড্রিংক করা শুরু করলাম। আমি ঘরে বিযার নিয়ে এসেছিলাম। আমরা তাই খেয়ে একটু মাতাল ছিলাম। হঠাৎ বললাম “চলো একটু পার্টী হয়ে যাক.” বলে একটা গান ছেড়ে আমরা সবাই নাচা শুরু করলাম।
মা বসে বসে আমাদের কান্ডকারখানা দেখছিলো। আমি জোড় করে মাকে উঠিয়ে নাচতে বললাম।
মা তো বলল নাচবেনা তখন আমি করলাম কী, মাকে পেছন থেকে জড়িয়ে ধরে নাচা শুরু করলাম।
মা বলল “ছাড়, ছাড়”
আমি-“না, নাচতে হবে” অন্য দুজনও চেঁচিয়ে উঠলো, “না নাচতে হবে!!!” ওরা দুজন্য এসে মাকে ঘিরে নাচা শুরু করলো। প্রথমে রাজেশ মায়ের হাত ধরে নাচতে লাগলো আর নাচের তালে তালে মায়ের দুধ ও লাফানো শুরু করলো।  হঠাৎ আমি ইচ্ছা করে মায়ের শাড়ির আঁচল ধরে টান দিলাম!!!!

তাতে মায়ের দুটো বিশাল কালো জাম্বুরা প্রকাশ হয়ে গেলো। রাজেশ আর তাপস তো নিজের চোখকে বিশ্বাস করতে পারল না!!! এতো বিশাল দুধ!!!
আমি পেছন থেকে দুধ দুটো ধরে বলি “দেখ দেখ!!!”
মা বলল “ছাড়, ছাড়!!! আমার শাড়ি উঠাতে হবে!!!!”
আমি-“মা এরা তো তোমার ঘরেরে ছেলে কী দরকার, উঠানোর” এর পর গান বন্ধ হয়ে গেলে আমরা ক্লান্ত হয়ে বসে পরি।
মা’র শাড়ি – আর আঁচল উঠিয়ে নি, এই অবস্থাতেই আমি বললাম, কয়েকটা ছবি তোলা দরকার এই বিশেষ দিনের। মা বলল “দাড়া, ব্লাউসটা পর আসি.” তার আগেই মাকে বললাম “মা, কী দরকার… দুধ তো দেখানোরই জিনিস!!!!” অন্য দুজন্য বলল, “হ্যাঁ, হ্যাঁ, কী দরকার???” বলে আমি মাকে দুজনের মাঝে দাড় করিয়ে একটা ছবি তুললাম। এর পর বললাম “কীরে তোরা এতো দূরে দূরে কেনো???” বলে ওদের দুহাত মায়ের কোমরে লাগিয়ে দিলাম।

এর পর এক টানে মায়ের শাড়ি টান দিয়ে খুলে ফেললাম!!!! ওরা তো চোখে সর্ষেফুল দেখলো!!!
মায়ের বিশাল ডবকা ডবকা পোঁদ দেখে ওরা পাগল হয়ে গেলো। পোঁদে হাত দিয়ে বসল!!!
মা চেঁচিয়ে উঠলো “এই সব কী হচ্ছে??? এটা কী করলি????”
আমি-“মা তোমাকে এখন খুব সুন্দর লাগছে এই ভাবেই ছবি তুলতে হবে”
মা-“কিন্তু কিন্তু…”
আমি-“কোনো কিন্তু নয় আজ আমার বার্থডে। আজ আমার কথা মতো চলতেই হবে ” বলে ছবি তোলা শুরু করলাম। এর পর ওদেরকে বললাম, এবার তোরা মায়ের দুধ ধর!!! ওরা যেন, এরই অপেক্ষা ছিলো। দুজন মায়ের দুধ চটকানো শুরু করলো। ততক্ষনে, ওদের বাড়া দাড়িয়ে গেছে। উন্মুক্ত হওয়ার জন্য!!!
আমি বললাম” মায়ের গায়ে কোনো কাপড় নেই।. তাই তোদের গায়েও থাকা চলবে না!!!” সাথে সাথে ওরা দুজন ওদের জমা কাপড় খুলে ফেলল। মায়ের ওদের বাড়া ধরে দাড়াল, আর আমি তখন ছবি তুললাম। রাজেশ আর থাকতে পারল না ও সাথে সাথে তিনটা আঙ্গুল মায়ের গুদ ঢুকিয়ে মাকে লিপ কিস করা শুরু করলো আর অন্য দিকে তাপস মায়ের দুধ চাটা শুরু করলো।

আমিও এই ফাঁকে জামাকাপড় খুলে ফেললাম। এর পর শুরু হলো চোদন। মা ওদের দুজনের বাড়া চুষে দেওবার পর তারা মা’র গুদে আর পোঁদে তাদের বাড়া প্রবেশ করালো। মাত্র ১৫ মিনিট পর রাজেশ মায়ের গুদ ঠাপাতে ঠাপাতে বলল “মাসীমা, আমার এখনই আউট হবে,. মাল ভেতরে যদি ফেলি???
আমি বললাম ” যা হবার তা পরে হবে, এখন গুদেই মাল ঢেলে দে!!!”
রাজেশ আর থাকতে না পেরে মায়ের গুদেই মাল ছাড়ল, আর তাপস পোঁদে আর আমিও মায়ের মুখে মাল ছাড়লাম।
এর পর মাকে ফ্রিড্জ এর কাছে নিয়ে গেলাম গিয়ে মাকে শুইয়ে দিয়ে আমরা মায়ের সারা গায়ে আইসক্রীম মাখিয়ে খেলাম!!! আঃ কী স্বাদ!!! এর পর আমরা বাড়ায় আইসক্রীম মাখিয়ে মা’কে আইসক্রীম খাওয়ালাম, আর মায়ের মুখে মাল ছাড়লাম।

এর পর আমরা শাওয়ারে মাকে নিয়ে গিয়ে চুদলাম…. শাওয়ার এর জল এর নীচে প্রথমে মায়ের সারা গায়ে আমরা সাবান মাখিয়ে তারপর, মাকে দেওয়ালের উপর ঠেস দিয়ে মায়ের পোঁদ চুদলাম। পরে আমরা তিন জনে মায়ের পোঁদে মাল ঢাললাম। তারপর মায়ের দুধে ঘষে ঘষে আমরা আমাদের বাড়া আবার খাড়া করলাম। এর পর আমরা তিন জনে মায়ের গুদ আর পোঁদ এক সাথে চুদে মায়ের গুদে মাল ঢাললাম। তারপর মায়ের গুদে বিয়ার ঢেলে আমরা সেই বিয়ার চেটে চেটে খেতে লাগলাম, আর মা এর মধ্যে তিন বার জল খোসালো। এর পর সারারাত ধরে আমরা প্রায় বিশ বার চুদে খ্যান্ত দিলাম।

পাঁচ দিন পরের ঘটনা….
ডেলিভারীর পর মায়ের আর এক বারও ডাক্তার এর কাছে যাওয়া লাগেনি। কিন্তু ডাক্তার বলেছিলো ডেলিভারীর সাত আট মাস পরে দেখা করতে, জেনারেল হেল্ত চেক-আপ করার জন্য।. রাত আঠটার দিকে মাকে নিয়ে আমি ডাক্তার এর ক্লিনিকে নিয়ে গেলাম। মায়ের পরনে একটা সাদা স্লীভলেস ব্লাউস, সাদা পেটিকোট আর একটা কালো শিফ্ফন এর পাতলা শাড়ি, কোনো ব্রা নেই। দুধ মায়ের ব্লাউস সামান্য ভিজে কালো বোঁটা দুটো দেখা যাচ্ছে। হাই হীল পড়াতে মায়ের পোঁদ জোড়া আরও বিশাল লাগছে।
রাস্তায় জ্যাম এর কারণে যেতে যেতে ৯.০০ বেজে গেলো।
গিয়ে দেখি করিডরে কেও নাই। খুজে খুজে ডাক্তার এর রূমে গেলাম। আগে মাকে একজন মহিলা গাইনি দেখতো কিন্তু উনি অস্ট্রেলিয়া চলে যাওয়াতে, এখন নতুন ডাক্তার দেখবে। ডাক্তারর্টার বয়স হবে ৫০+ ,চোখে মোটা চষমা,
মাকে নিয়ে ঘরে ঢুকতে মায়ের দুধ এর দিকে তার চোখ আটকে গেলো!!! এক নজরে তাকিয়ে থাকলো মায়ের দুটি বিশাল পাহাড় এর দিকে।

আমি ঝেড়ে কাঁশতেই লোকটার যেন হুশ ফিরে আসল। বলল “আপনি কী বিনা রায়??? আপনাদের না ৭.০০ টার দিকে আসার কথা????”
আমি-“না, ডাক্তার সাহেব, হয়েছিলো কী, রাস্তার যেই অবস্থা যে পরিমান জ্যাম” “যা অবস্থা না কলকাতাতে, যাই হোক, এখন তো আর কেও নেই। সবাই বাড়ি চলে গেছে। আমি এক মাত্র আপনাদের জন্য বসে ছিলাম” এইবার আমার দিকে তাকিয়ে “তা তুমি কে???” “না আমি ওনার ছেলে”
ডাক্তার “ও আচ্ছা, তাহলে মিসেস. বিনা রায়, আপনার শরীর কেমন????”
মা-“ভালই”
ডাক্তার “তা আপনার স্বামী কী করেন????”
মা- “সরকারী চাকরি”
ডাক্তার “তা ওনার বয়স কতো???”
মা-“তা হবে ৫০/৫১….”
ডাক্তার বলল “এই বয়সে হঠাৎ বাচ্চা?????”
“না মানে” বলে মা আমার দিকে তাকিয়ে হাঁসলো।
ডাক্তার বলল“আচ্ছা! তা আপনি কোনো প্রব্লেম ফেস করছেন????”
মা বলল “না সেরকম কোনো সমস্যা নাই.”
মাঝখানে হঠাৎ ফোরণ কেটে উঠলাম আমি “না ডাক্তার সাহেব মায়ের বুকে কিছু সমস্যা আছে.”
ডাক্তার “কী মিসেস. বিনা রায়, কী সমস্যা????”

আমি বললাম… “না মানে দুধ এর শর্টেজ পরে”
ডাক্তার -“তা হতে পারে, এই বয়সে… তা মিসেস. বিনা, আপনি একটু বেডে শুয়ে পড়ুন” মা পাশের একটা বেডে শুয়ে পারল, এর পর ডাক্তার আস্তে আস্তে মায়ের আঁচলটা সরিয়ে মায়ের দুধ এর দিকে লোভনিয় দৃষ্টিতে তাকিয়ে আছে। ব্লাউস খুলতে খুলতে মাকে বলল “তা মিসেস. বিনা, আপনি ব্রা পড়েন না????”
মা বলল“পড়ি তবে খুব কম.”
ডাক্তার -“ওহ আচ্ছা…” যখন লাস্ট ব্লাউসের হুকটা খুলল, তখন ডাক্তার সাহেব যেন চোখে সর্ষে ফুল দেখেছে!!! বিস্ফোরিত চোখে মায়ের দুধ এর দিকে তাকিয়ে থাকলো অনেকখন। তার পর মায়ের বাঁ দিকের ট্যাঙ্কটাকে কিছুক্ষন নেড়ে চেড়ে দেখে বললেন. ” না সাইজ় আর ওজন তো প্রায় ঠিক আছে” বলে হট করে নিপলটা মুখে পুরে চোষা শুরু করলেন!!!!
এই দেখে আমি আর মা তো অবাক আর ওই দিকে, আমি আরেকটা দুধ নিয়ে খেলা শুরু করলাম। আর ওই দিকে ডাক্তার সাহেব এর ডান্ডাটা তার রণমূর্তি ধারণ করেছে!!
মা ডাক্তার এর প্যান্ট এর থেকে বের করে ডান্ডাটা খেঁচা শুরু করলো।

প্রায় আধা ঘন্টা ধরে দুধ খাওয়ার পরে ডাক্তার ক্লান্ত হয়ে (এরি মধ্যে দু দু বার মাল খসিয়েছে ডাক্তার!!!)
ডাক্তার -দুধ ছেড়ে বলল “কী বলো তুমি??? তোমার মায়ের যে অফুরান্ত দুধ!!! শর্টেজ পরে কী ভাবে???”
আমি- “না, এই যে আপনি খেয়ে কিছুটা শেষ করলেন.”
ডাক্তার -“তাও তো অনেক আছে!!!!” আমি-“আমরা মানুষও আছি সেই পরিমানেই!!!”
ডাক্তার আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে “আমি বললাম তা ডাক্তার, চেক আপ শেষ????”
ডাক্তার বলল“সবে তো শুরু” বলে পেটিকোটটার দড়ি টান দিয়ে খুলে ফেলল তার পর মায়ের বাল ভরা গুদের তাকিয়ে বলল “আঃ!!! যেন স্বর্গপুরী!!!” এই বলে তিনি গুদ চাটা শুরু করলো। এইভাবে প্রায় ১০ মিনিট চাটার পর মা তার মুখে মাল ছাড়ল। এই বার সে তার বাড়াটা পট করে মায়ের গুদে চালান করলো, আর বলল “আ!!! কী রসালো গুদ… এর তো প্রতিদিন চেক আপ করতে হবে!!!!” এই ভাবে প্রায় ২০ মিনিট চোদার পর বের করে মায়ের পেটের উপর মাল ফেলল।

ডাক্তার প্যান্টটা উঠাতে গেলো আর তখন আমি বললাম “পোঁদটারও তো চেক আপ করানো দরকার!!!”
ডাক্তার -“আহা, আহা!! আমি তো ভুলে গেছি!!!” বলে মাকে উল্টো করে শুইয়ে দিয়ে মায়ের অন্ধকার পোঁদের ফুটোটাতে তার বাড়া ঢুকিয়ে দিলো। তার পর আরও ১০ মিনিট পর পোঁদের ভেতর মাল আউট করলো। পরে পরিশ্রান্ত হয়ে জমা কাপড় পরে মাকে নিয়ে টেবিলে বসল, বলল “আমার চেক আপে সবই ঠিক আছে। তবে হ্যাঁ, আপনার ছেলে যা বলেছে, আপনার দুধ এর পরিমান আরও বেশি লাগবে। আমি একটা ওষুধ দিয়ে দিচ্ছি, তাতে আপনার দুধ দুটো, অবশ্য পাহাড় বললেই ভালো হয়, আরও বড়ো হবে, আর দুধ এর পরিমানও হবে বেশি।. কী বলো বাবু????”
আমি-“থ্যাঙ্ক ইউ ডাক্তার…”
ডাক্তার – “তা তুমি কী তোমার মাকে চোদো নাকি বাড়িতে???? বাবা আর তো এই দুধিয়াল মাগীর যত্ন পুরা নিতে পারবে না????
আমি-“হ্যাঁ ডাক্তার, রোজ চুদি। আমি কেনো বাড়ির কাজের লোক থেকে শুরু করে পাড়ার ছেলেপেলেরা সবাই মাকে চান্স পেলে চোদে!!!!”

ডাক্তার বলল“তা মাল কী গুদে ফেলে নাকি???”
আমি-“হ্যাঁ! প্রচুর লোক ফেলে!!!!” ডাক্তার -“তো, কনডম পড়ে চোদে, নাকি তোমার মায়ের পিল আছে???”
আমি-“মা পিলে খায়”
ডাক্তার -“আচ্ছা ভালো শোনো, তোমার মায়ের খেয়াল রাখবে। আর মাঝে মাঝে আমার এখানে “চেক আপ” এর জন্য নিয়ে আসবে। ঠিক আছে বাবু???”
আমি বললাম “ঠিক আছে।”
ডাক্তার -“যাবার আগে লাস্ট প্রশ্ন মিসেস. বিনা? বাচ্ছাটা কার???”
মা বলল“ ঠিক জানি না”
আমি বললাম” আমারও হতে পরে, আবার আমাদের বাড়ির কাজের লোকেরও হতে পারে!!!”
ডাক্তার হাঁ হয়ে তাকিয়ে থাকলো, আর ওই দিকে পোঁদ দুলিয়ে দুলিয়ে মা ডাক্তার এর চেম্বার থেকে বের হয়ে আসল।

Related

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment