মাকে চোদার সপ্ন – ৮

Choda chudir Golpo NewChoti

সকালে ঘুম ভাঙতেই দেখলাম যে বিছানাতে খালি আমি একাই শুয়ে আছি। আমার গায়ে চাদর জড়ানো। বুঝলাম মা চাপা ধিয়ে দিয়েছে তবে সে কখন ঘুম থেকে উঠেছে, কে জানে! বেলা হয়ে গিয়েছে দেখে আমিও আস্তে আস্তে বিছানা থেকে নেমে পাশের বাথরুমে গিয়ে মুখ হাত ধুয়ে নিলাম। তারপর আমাদের ঘর থেকে বেরিয়ে পাশের ঘরের দিকে গেলাম আমি। সেখানে গিয়ে দেখি কোথাও কেউ নেই, ঘর একদম খাঁখাঁ করছে। তাই ওদের খুঁজতে খুঁজতে বাইরে যাওয়ার দরজা দিয়ে উঠনের দিকে পা বারালাম আমি। দু পা যেতে না যেতেই ওদের দুজনকে কুয়োতলায় বসে গল্প করতে দেখলাম আমি। ওদের অঙ্গিভঙ্গি দেখে আমার মনে হল যেন বেশ রসালো বিষয় নিয়ে আলছনা করছিল ওরা। সেই বিষয়টা জানার কৌতূহল নিবারণ না করতে পেরে কাছেই একটা জায়গায় গা ঢাকা দিয়ে দাঁড়ালাম আমি।

মামীকে ফাজলামির হাসি হাসতে দেখেই বারমুডার ভেতর আমার ছোট ভাই জেগে উঠল। উফফ শালা! মাগীটাকে ফেলে ফেলে চুদব যখন তখন নিশ্চয়ই এই ভাবেই আমার তলায় শুয়ে শুয়ে কাতরাবে এই সব কথা ভাবছি এমন সময় মামীর সেই প্রশ্ন আমার কানে ভেসে এলো, কি গো ঠাকুরঝি, ঘরের জানালা দরজা বন্ধ করে কাল রাতে কেমন ঘুম হল? পনের বছর আগে এই বাড়িতে মামী বউ হয়ে এসেছে তাই একে অপরের সব কীর্তিকলাপের কথাই জানত। তবে দুজনের মধ্যে কেউই কখনও কারুর সঙ্গ দেয়নি সেই কাজে, কিন্তু আজ মামী মুখ থেকে হঠাৎ সেই প্রস্ন শুনে অবাক হয়ে গেল মা। প্রথমে একটু অপ্রস্তুত হয়ে পরলেও, পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে অবাক হওয়ার ভান করে মা বলল ওমা!! তুমি কোথায় জানলা বন্ধ দেখলে গো বৌদি? জানালা তো খোলাই ছিল সারারাত।

সে ভোরবেলা উঠে জানলা খুলে দিয়ে কী হবে? রাতে তো বন্ধ রেখেছিলে, এই নিজের চোখেই তো দেখলাম আমি চোখ বড় বড় করে হাসি মুখে বলে ওঠে মামী ওহ!! তা তুমি বুঝি আজকাল রাতে উঠে কোন ঘরে জানলা খোলা, কোন ঘরের জানালা বন্ধ, এসব দেখ? কেন গো বৌদি? আজকাল কি দাদা তোমাকে আর রাতে ঘুম পাড়াতে পারছে না? মা ফাজলামির সূরে বলে উঠল। তা আর কী করব বল? আগে তোমার দাদা তো আর এমনভাবে রাতে জাগিয়ে রাখত না আমাকে নিজেই জেগে থাকত। এখন সময় পালটেছে, তারও বয়েস হয়েছে আমারও বয়স হয়েছে, তাছাড়া মেয়েরও বিয়ে হয়ে গেছে তাই আর এখন ওসব হয় না গো। সে কী গো বউদি! দাদা আজকাল তাহলে সারারাত ধরে কী করে গো ? কি আর করবে? বিছানায় শুয়ে ঘুমে অচৈতন্য হয়ে থাকে আর সেই জন্য আমার আর ঘুমই হয় না ভাল করে আহহহহহহহহহহহহ.!!!

আমার কথা ছাড়ো ঠাকুরঝি, তুমি তোমার কথা বল কাল রাত্রে কেমন ঘুমালে বললে না তো!আরে কই আর ঘুমালাম বৌদি? একবারে নতুন জিনিসকে নিয়ে কি আর ঘুম হয়? মার উত্তর শুনতেই মামীর মুখটা দেখলাম চকচক করে উঠল। মাগীর মনে ঠিক কি ঘুরপাক খাচ্ছিল সেই সময় সেটা ঠিক করে ঠাহর করতে পাড়লাম না আমি। ওমাহহহহ, সে কী গো! আহহহহহহহহহহহ নিজের পেটের ছেলের সঙ্গে সেই সব করছ আজকাল? সত্যি? ফ্যাটটট! আমার বাপু বিশ্বাস হয় না, এরকম আবার হয় নাকি বিশ্বাস যখন হয় না, তখন জিজ্ঞেস কর কেন শুনি? আর এরকম না হওয়ার কি আছে শুনি? হওয়ালেই হল! তবে তোমাকে আরও গোপন কথা একটা বলি শোনো, আমি যে এই তিনমাসের পোয়াতি, সেটাও কিন্তু আমার এই পেটের ছেলের দৌলতে, বুঝলে?

বলেই মামীর দিকে তাকিয়ে চোখ মারল মা। যাআহহহহ ঠাকুরঝি আজকাল গাঁজা টাজা নেশা করছ নাকি তুমি? খুব বাজে বকছ তুমি আজকাল! কিন্তু যদি সেটা সত্যি হয়ে থাকে তবে বলো না ঠাকুরঝি! কবার হল ওর সাথে? কবার হল তা ঠিক বলতে পারব না বৌদি কারণ কাল সারারাত জলের কলের মতন জল খসেছে আমার, তবে ভেতরে ও ফেলেছিল তিন বার। আমার কবার হয়েছিল জানি না, কিন্তু আমাদের শোয়ার ঘরের বিছানা না কাছলে তাতে বোধ হয় আর শোয়া যাবে না গো উফফফ!!! তবে ও কিন্তু আরও করতে চেয়েছিল। বাবাহ!!! এজে দেকছি ভীষণ তাগরাই মাল এইইইইইই, ঠাকুরঝি! বলেই মাকে হঠাৎ জরিয়ে ধরল মামী , শোনো না ঠাকুরঝি আমার একটা কথা রাখবে প্লিজ! মানে আজ রাতে শোয়ার সময় জানলাটা পুরো খুলে রাখবে, কেমন?

কেন গো সোনা বৌদি আমার, জানলা খুলে রেখে কী হবে? কী আবার হবে? খোলা থাকলে তোমাদের দুজনকে ভাল করে দেখতাম। আহাহাহা, তা শুধু দেখে কী করবে তুমি বৌদি? আমি বরঞ্চ আজ রাত্রে ঘরের দরজাটাই খুলে রাখব, ইচ্ছে হলে এসে ওকে দিয়ে করিয়ে নিও একবার! ওমা! ইসসসসস! মুখপুড়িরে, যমের বাড়ি যাবার সময় হল আমার আর ওই বাচ্চা আমায় সামলাতে পারবে নাকি? তাছাড়া জানাজানি হয়ে গেলে কেলেঙ্কারী হয়ে যাবে। তুমি নিজের ছেলেকে দিয়ে চোদাচ্ছ, চোদাও। আমি বাপু ওসবে নেই ধরা পরে গেলে ইসসসস!! তোমার ঢং দেখে বাঁচি না বৌদি, পেটে ক্ষিধে, মুখে লাজ। অত ভয় পেলে কি করে বাঁচবে তুমি শুনি? তবে ওই আমন্ত্রণ দিয়ে রাখলাম তোমাকে ইচ্ছে হলে চলে এস, দরজা খোলাই থাকবে রাত্রে!

মামী মনে মনে কি চাইছে সেটা মা বুঝতে পারলেও, আসল কথাটা পারার সাহস পাচ্ছিল না, সেটা বেশ বুঝতে পারলাম আমি। মায়ের সাথে কথা বলতে বলতে কুয়ার পাশ থেকে বালতিটা তুলে নিল সে। তারপর কুয়ার মদ্ধে সেটা ফেলে দড়ী ধরে জল তুলতে যেতেই মামী-র বগল দেখে মা বলল, এ কী গো! বউদি, বাপরে! বগলে অত চুল জমিয়েছ কেন? আগে তো একদম পরিষ্কার রাখতে। আরে সে সব কি আমি নিজে কাটতাম নাকি? সে তো তোমার দাদা কেটে দিত। এখন তো আর সেইদিকে নজর নেই বাবুর। মা ফাজলামি মেড়ে বলল, তা, দাদা শুধু, বগলের চুল কাটত, নাকি নীচেরটাও কেটে দিত? ওটাও তো পরিষ্কার চকচকে রাখতে দেখেছি তোমায়। বাবা, ওসব কাটাকাটি তোমার দাদাই করত। এখন ওখানে ঘন সুন্দরবনের জঙ্গল একদম, কিন্তু ঠাকুরঝি আমি যে নিচেরটা পরিষ্কার রাখি তা তুমি জানলে কী করে?

নিজের ভুরু দুটো কুঁচকে প্রশ্ন করে বসল মামী।বাহহ! জানব না?? সে সব জানারা সে সব দেখার সব ব্যবস্থাই তো করে রাখতে তোমরা। আমার বিয়ের আগে তো তোমাদের কতই না দেখতাম আমি। তা প্রায় রোজ রাতেই বাদাম ভাজা নিয়ে দেখতে বসতাম, তারপর গরম হয়ে গেলে নিজের ঘরে এসে আংলি মেড়ে গরম কাটাতাম ওহহহহ সে সব দিন ছিল বটে। কতরকম ভাবে দাদা তোমাকে চুদত বাপরে কুত্তী বানিয়ে, চেয়ারে বসে, তোমাকে উপরে তুলে নিজে নিচে শুয়ে সেসব কি আর জানতে বাকি আছে আমার? ওমা, কী খচ্চর মেয়েছেলে গো তুমি ঠাকুরঝি! লজ্জা করত না বুঝি তোমার, বেহায়ার মতন দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মার পেটের ভাইকে বৌ চুদতে দেখে?

আহা, লজ্জা আবার কী? সেসব তো শিক্ষার জিনিসপত্র একবার তো তোমাকে ও তোমার নিজের দাদাকে ন্যাংটো হয়ে রাতে সিঁড়ির ঘরে লুকিয়ে লুকিয়ে করতে দেখেছিলাম আমি। তোমার আর তোমার দাদাকে দেখেই তো আমার সাহস হয়েছিল নিজের দাদাকে দিয়ে করানোর। তা সে বোকাচোদার বোনের সুখের পরোয়াই ছিল কবে? সেই জন্যই তো পেটের ছেলেকে দিয়ে সখ মেটাচ্ছি গো বৌদি। মার মুখের কথা শুনে মামী একেবারে চমকে উঠল , ওমা! কী খচ্চর গো তুমি। আমি এতদিন জানতাম, আমার আর আমার দাদার চোদানোর ঘটনা আমরা দুজন ছাড়া আর কেউ জানে না। কিন্তু এখন দেখছি তুমি সেটা অনেকদিন থেকেই জানতে তা এতদিন তো বলোনি!

বলেই বা কী হত, বৌদি! তোমাদের সুখের মধ্যে আমি কেন বাধা হতে যাব বল? আমি তো এতকাল সুখ থেকে বঞ্চিতই ছিলাম একরকম। এখন নিজের ছেলেকে নিয়ে খুব সুখে জীবন কাটাতে চাই। আর সেই জন্যই বলছি, তুমি যদি রাজি থাকো, আমার বা বিট্টুর কোনও আপত্তি নেই। সত্যি বলতে কী, আমার ছেলের খাই আমি একা মেটাতেই পারব না। ওর অনেক গুদ লাগবে। তুমি রাজি হলে এসো আজ রাতে, দরজা খোলাই থাকবে। ইতিমধ্যে ওদের সেই গল্প শুনে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে বারমুডার ওপর দিয়েই নিজের বাঁড়া কচলে যেতে লাগলাম এমন সময় কুয়োতলায় ওদের বাড়ির কাজের মাসী এসে যাওয়াতে ওদের রষের গল্প ভঙ্গ হয়ে গেল।

বারমুডার ভেতর এক ফুটের তাঁবু খাটিয়ে সারা সকালটা কি ভাবে কাটাব সেটা ভাবতেই আমার মাথা ধরে যেতে লাগল। মা এত কাছাকাছি থেকেও, মা-কে নিজের কাছে পাচ্ছিলাম না আমি। শেষে আর কোন রাস্তা না দেখতে পেয়ে, একটুপরে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম আমি । বিছানাতে শুয়ে শুয়ে পাশবালিশে বাঁড়া ঘষছি এমন সময় স্নান সেরে খোলা চুলে বাথরুম থেকে বেরল মা। পরনের আটপৌরে গরদের শাড়ি দেখেই মনে হল একবার করতে। তাই যা ভাবা তাই কাজ, মা ঘরে ঢুকতেই এক লাফে পেছন থেকে তাকে জড়িয়ে ধরলাম আমি। মা বিদ্যুৎপৃষ্ট হওয়ার মতন লাফিয়ে উঠল। কী সাংঘাতিক ছেলে রে তুই!! বাপরে!!! কেউ যদি দেখে ফেলে তাহলে কি হবে বলত!! তোর কি কোন বোধবুদ্ধি নেই??? তোকে সকালে বললাম না এখন রেস্ট নিতে আজকে আবার রাত জাগতে হবে কিন্তু আমাদের।

অনেক মেহনত করে ওই মাগীটাকে রাজী করিয়েছি বলে আমার দিকে মাথা ঘুরিয়ে চোখ মারল মা। তাই দেখে আমি মাকে আরও নিবিড় ভাবে জড়িয়ে ধরে তার কানে-গলায় মুখ ঘষতে ঘষতে বললাম, ঋতুউউউউ রাতের খবর রাতে নেওয়া জাবে। কিন্তু এখননন আমার খুব ইচ্ছে করছে গো সোনা! দাও না, ঋতু, অল্প একটু ভোগ করতে ও মাগো!! ছেলের কথা শোনো! এখন করবি কী রে! এটা কি তোর নিজের বাড়ি, যে যখন মন চাইল, যেখানে মন চাইল, করতে শুরু করে দিলি? না, না বাবু এখন করে না। কাল রাতে তো কতবার করলি, ভোরবেলাতেও তো করলি বাবু এখন করতে হবে না সোনা। ছাড় এবার দেখি বলেই আমার আলিঙ্গন থেকে নিজেকে ছাড়িয়ে নিতে চাইল মা, কিন্তু আমিও নাছোড়বান্দা।

ছাড়া তো দূরের কথা, আমি ততক্ষণে আমার ঠাটানো কলাগাছ শাড়ি-শায়া ভেদ করে মার পাছার খাঁজে চেপে ধরলাম। আমার লাওরার ঘষা খেতেই মা নিজের ঠোঁটাটা কামড়ে ধরল। আমিও সুযোগ বুঝে ঋতুর মসৃণ তলপেটে হাত বোলাতে বোলাতে আঁচলের তলা দিয়েই ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে দিলাম আমি। ঋতুর নরম নরম দুধদুটো হাতে করে পেষণ করতে করতে ওর ঠোঁটে কামড়ে ধরলাম আমি। আমার কলাগাছের ছোঁয়া নিজের পোঁদের খাঁজে অনুভব করতে কিছুক্ষণের মধ্যেই দেখলাম যে সে মুখেই শুধু না-না করছে । নিজেকে আমার থেকে ছাড়ানোর চেষ্টা আর চেষ্টা করছেনা দেখে বুঝলাম যে মাগীরও এবার করার ইচ্ছে জেগেছে। আমি রীতিমত ওর কানে-গলায় চুমু খেতে খেতে ঠেলতে ঠেলতে দরজার দিকে নিয়ে যেতে লাগলাম। দরজার দিকে নিয়ে যেতে দেখ নাক দিয়ে ঘন ঘন নিঃশ্বাস ছাড়তে ছাড়তে সে বলল, বাবুউউউ কোথায় যাচ্ছ? মমমমমম ওইদিকে তো দরজা খোলা, তুমি কি আমাকে আর পাঁচজনের সামনেই লাগাবে নাকি!

আমাকে কি উহহহহহ রেণ্ডিপাড়ার বেশ্যা বানিয়ে ফেলতে চাও তুমি?? এইইইই শোনো না, বাবুউউউউউউ জানু আমার কথা শোনো, ডার্লিং মার কথায় কান না দিয়ে কে দরজার কাছে নিয়ে গিয়ে দাঁড়া করলাম আমি। ধরা পরে যাওয়ার ভয়ে মা দরজায় ছিটকিনি লাগিয়ে দিতেই সাথে সাথে আমি মাকে ঘুরিয়ে ,দরজায় পীঠ দিয়ে দাঁড় করালাম। মা আমার কর্তৃত্ব ফলানো দেখে আমার গালে আলতো করে চড় মেরে হাসতে হাসতে বলল, শালা! মাদারচোদ একটা! শালার এখন সবসময়ে মা-কে চোদার বাই হয়েছে এত রস কথায় পাশ রে হারমি পুরো খানকীর পুত একটা! আমি আর অপেক্ষা না করে মা-র বুক থেকে আঁচল ফেলে ব্লাউজ তুলে মাই ডলা-চোষা শুরু করলাম।

মা আমাকে নিজের মাই চোষাতে চোষাতে শীৎকার নিতে নিতে বলে চলল, আহহহহহ মাআআআ সোনা ছেলে আমার!!! মাকে ছাড়া তোমার বুঝি চলে না, না? আয়, বাবা, খা তোর মা-কে খা। কতকাল তোর মা সুখ পায়নি। তুই সেই খিদে সুদে-আসলে মিটিয়ে দে বাবা আহহহহহ আমার সোনা ছেলে, আমার স্বামী, আমার পেটের শত্তুর, ভাতার আমার মা শীৎকার নিতে নিতে আমার চুলে বিলি কাটতে লাগল। আমি ওর মাই চুষতে চুষতে বোঁটা দুটো পালা পালা করে আঙুলের ফাঁকে নিয়ে চুনোট পাকাতে লাগলাম। বাদামী রঙের বোঁটা দুটো আমার হাতের টেপা খেয়ে ক্রমে শক্ত হয়ে উঠতে লাগল। আমি এবার নিজের হাত বারিয়ে মা-র কোমর আর পাছায় হাত বোলাতে লাগলাম। মা শাড়ি-শায়া শুদ্ধ একটা পা আমার কোমরে তুলে জড়িয়ে ধরল।

আমিও সেই দেখ নিজের হাত দিয়ে মা-র পাছার তলায় ধরে মা-কে আরও নিজের কাছে টেনে নিলাম। আহহহহহ মাআআআআ করো বাবা, বিট্টু, আমার জান মা-কে খুব করে আদর করো বাবু উমমমমমমম মাআআআআআআআ ঋতুর মুখে আদরের আমন্ত্রণ শুনে তাকে আদর করতে করতে বিছানায় এনে ফেললাম আমি। মাকে বিছানাতে ফেলতেই সে নিজে থেকে নিজের বুকের আঁচল টান মেরে খুলে দিয়ে ব্লাউজের হুকগুলো পটপট করে খুলে দিল । তারপর নিজের ভারী ডাঁশা মাইজোরা বের করে আমাকে নিজের বুকে টেনে নিল। আমি দু হাতে তার ভারী দুদু দুটো ডলতে ডলতে বুকের ওপর ঝাঁপিয়ে পড়লাম। পাগলের মতন চুমু খেতে খেতে মাই চুষতে চুষতে মাকে আরও কামুক করে ফেললাম আমি।

মার দুদুর বোঁটা চুষতে চুষতে আমি বললাম, এইইইই ঋতু এইবার তোমার পোঁদ চাটব আমার কথা শুনে খিলখিল করে বাজারি মাগীদের মতন হেসে মা বলল, হিহিহি অসভ্য একটা খালি চাটাচাটি। তবে আয়, বাবা আমি পোঁদ তুলে বসছি, তুই মনের সুখে আমার পোঁদটা চেটে নে। দেরী করিস না বাবু আমি আর পারছি না বলেই দ্রুত চারহাতপায়ে ভর দিয়ে খাটে উঠে বসল মা। আমি ওর পরনের কাপড় শায়া পেছন থেকে গুটিয়ে পোঁদের উপরে তুলে দিতেই দেখলাম মা নিজের পা-ফাঁক করে পোঁদ তুলে ধরেছে আমার জন্য। আহহহ চোখের সামনে নিজের বিয়ে করা বৌয়ের-র ডাঁসা পোঁদ দেখে নিজেকে আর আটকে রাখতে পাড়লাম না আমি । দু হাত বারিয়ে সেই লদলদে পাছা ধরে চটকাতে চটকাতে মুখ নামিয়ে পোঁদের চেরা জিভ দিয়ে ঘষতে শুরু করলাম আমি। নিজের পুটকিতে আমার জিভ অনুভব করতেই মা কেঁপে কেঁপে উঠতে আরম্ভ করল। সেই দেখে আমি দুহাতে ওর পাছার দাবনা দুটো আরও কিছুটা চিরে ধরে লম্বালম্বি চাটতে শুরু করলাম।

গুদের উপর থেকে জিভ টেনে পোঁদের ফূটোর উপরে এনে চেটে চেটে ঋতুকে পাগল করে দিতে লাগলাম আমি। আমার চাটা খেয়ে ঋতুর গুদ এতটাই ঘেমে গেল যে সে নিজের উত্তেজনা লোকাবার জন্য নিজের মুখ বালিশে গুঁজে পোঁদ ঠেলে তুলে ধরতে লাগল। মাগীর পোঁদ উঠতে দেখেই আমি বুঝলাম, এই সুযোগ, তাই আর দেরি না করে পোঁদ চাটতে চাটতে নিজের পরনের বারমুডাটা নামিয়ে ফেললাম। তারপর দুহাতে ওর পাছাটা টেনে ধরে পকাৎৎৎ করে বাঁড়াটা চালিয়ে দিলাম ওর গুদের ভেতর। মার সারা শরীর যেন কেঁপে উঠল, আহহহহহ সোনাআআআ!!হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপাতে শুরু করলাম আমি আর সেই তালে তালে মা শীৎকার নিয়ে চলল। আমি হাত বাড়িয়ে ওর লম্বা, একঢাল ভিজে চুল হাতে ধরে টেনে নিয়ে ঠাপাতে লাগলাম।

মাগীর এতটাই সুখ হচ্ছিল যে নিজের মুখ আঁচল চাপা দিয়ে চোখ বুজে ছেলের ধনের চোদা খেতে থাকল। চোদার তালে তালে মাগীর ভারী মাইগুল সে কি দোলার দুলতে লাগল । সেই দেখে আমি একহাত দিয়ে ওর ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে থাকা মাইজরা ডলতে ডলতে ওর চুলের গোছা ধরে কুত্তা চোদা করে চললাম। আমার ঠাপের চোটে মা কাঁপতে কাঁপতে হাফাতে লাগল, আহহহহহহহহ.!!! মমমমমম উহহহহহহহহ!! আমার বাবুসনাআহ করো, মাকে মনের সুখে করে যাও তোমার কুত্তীকে চুদে চুদে খানকী বানিয়ে দাও আহহহহহ হহহহহহহ.!!! শালা, কী একখানা বাঁড়া বানিয়েছিস বাবু চুদে চুদে মাকেই পোয়াতি করে দিলি যে!!! ইহহহহহহহহহ!!!মাআআআ আর পারছি না বাবু!!

ওহরে মাদারচোদ!!! আমার হয়ে যাবে রে এবার আহহহহ!!! মার শালা, বাঁড়া ঘুরিয়ে ঘুরিয়ে মার হ্যাঁ হ্যাঁ আরও ভেতরে ঢুকিয়ে দে বাঁড়া ওহহহহহ। বলতে বলতেই বিছানায় ধপাস করে মুখ থুবড়ে পরে কাঁপতে শুরু করল মা আর সেটা দেখমাত্রই আমি গুদের ভেতর থেকে বাঁড়াটা বের করে নিয়ে ওর দুইপায়ের ফাঁকে মুখ ঢুকিয়ে দিলাম। নিমেষের মধ্যে আমার মুখের ওপর ছিড়িক ছিড়িক ফোয়ারার মতন গুদের রস ছিটিয়ে দিতে লাগল ঋতু। উফফফ মাগীরে!! কি স্বাদ সেই কামনার রসের। এই হল আমার বিয়ে করা রমণী, আমার বীর্যে পেট বাঁধানো মাগীর অমৃতের স্বাদ। দের জল খসাতে খসাতে কাটা ছাগলের মতন বিছানায় ছটফট করতে লাগল মা । কিছুক্ষণ পর একটু থিতু হতে হাঁফাতে হাঁফাতে কোনোমতে বলল, এইইইই, জানু অহহহহ!! বাবাগো! ওঠো উহহহ বৌ বৌদি এবার সন্দেহ করবে আহহহহ!! অনেকক্ষণ হয়ে গেল আহহহ!

ঋতুর কথা শুনে আমি ওর পোঁদ থাবড়ে বললাম, আরে শালী আমার তো হয়নি এখনও তোর তো তাড়াতাড়ি হয়ে গেল আজকে ওহহহহহহ কী করব বাবু! উফফফফ! তুমি যা চোদন দাও তোমার মাগীকে এসো তাহলে, তাড়াতাড়ি করো বলে হাতে ভর দিয়ে এবার চিৎ হয়ে শুয়ে পড়ল মা। চিৎ হতেই সে কি দৃশ্য দেখলাম মারা!! উফফফ! মার পরণের গরদের কাপড় সায়া লাট হয়ে কোমরের উপরে গোটানো। ব্লাউজের হুকগুল খোলা। পুরো মাগীপারার ছেনালি মাগীদের মতন দেখতে লাগছিল ঋতুকে তখন। আমি ঋতুর ওপর উঠতেই ও নিজের দুই পা কেলিয়ে পোঁদ তুলে ধরে আমাকে নিজের বুকে টেনে নিল। তারপর নিজের হাত বারিয়ে আমার বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে সেট করে নিজেই পোঁদ উঁচু করে বাঁড়াটা গুদে পুরে নিল। আমিও পক করে চাপ দিতেই সঙ্গে সঙ্গে পুরো বাঁড়াটা গোড়া অবধি আবার ঢুকে গেল ঋতুর গুদে। এক ফুটের অশ্ব লাওরাটা গুদে সেঁধিয়ে যেতেই ঋতু কাতরে উঠল, আহহহহহহ মাআআআআহহহহহহহহ বলে। আমি এবার ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে চুমু খেতে খেতে পোঁদ নাচিয়ে আবার ঠাপানো শুরু করলাম।

পকপকপকপকাৎপৎপকপকপক পকপকপকপকপকাৎপকপকপকপকপকাৎ পকপকপকপকপক শব্দ তুলে গুদ মেরে ফেনা তুলে পাগল করে দিতে থাকলাম ঋতুকে। ঋতু অবিরাম আআহহহহহহহহ ওহহহহহহহহহহ!! উমমমমমমম!! মাআআআগো ওওওওওও আহহহহহহহহহহ.!!! সসসসসসস! বলে শীৎকার নিতে থাকল আর আমার পিঠে হাত-পা তুলে আঁকড়ে ধরে পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল। অন্যদিকে আমিও আমার সবটুকু শক্তি দিয়ে ঋতুর ভোঁদা ঠাপিয়ে যেতে লাগলাম এমন সময় পোঁদ তুলে শরীরটা ধনুকের মতো বাঁকিয়ে উঠে পাছা থেবড়ে ধপাস করে বিছানায় পরে গেল মা। মাগীর যে ঝরেছে সেটা পরিষ্কার বুঝতে পাড়লাম আমি। শালীর গরম ভেজা গুদের চাপে আমি আর নিজেকে ধরে রাখতে না পেরে একই সঙ্গে বিচিতে জমে থাকা সমস্ত ফেদা মাগীর ছেঁদার ভেতর ঢালতে লাগলাম।

দুজনে চোখ বুজে একসাথে শীৎকার নিতে নিতে একে অপরের যৌনাঙ্গের জল ক্ষরণ করতে করতে একে অপরের বাহুতে নেতিয়ে পড়লাম। বিছানায় শুয়ে শুয়ে হাঁপাতে হাঁপাতে আমরা কেবল একে অপরের দিকে চেয়ে রইলাম। আমরা এতটাই ক্লান্ত হয়ে পরেছিলাম যে কথা বলার মতন ক্ষমতাটুকুও আর ছিল না আমাদের। কিছুক্ষণ ওই ভাবে শুয়ে থাকর পর মা আমার মাথায় দুবার হাত বুলিয়ে বিছানা থেকে উঠে পড়ল। তারপর নিজের পরনের শাড়ীটা খুলে রেখে, সায়াটা বুকে চাপিয়ে আমার গালে আলতো করে চড় মেরে বলল, শালা কুত্তা ভাবলাম মন্দিরে পুজো দিতে যাব তোর আর তোর বাচ্চার নামে, দিলি তো চুদে খাল করে? উফফফ! আর হাঁটতে পারব না আজকে ধুররর আবার গা ধুয়ে তবে যেতে হবে শালা মাদারচোদ ছেলে একটা। সবসময় মাকে লাগানো চাই ফ্যাটটটট বলে বাথরুমে গিয়ে আবার স্নান করে মন্দিরে চলে গেল মা ।

সকালে ঘুম ভাঙতেই দেখলাম যে বিছানাতে খালি আমি একাই শুয়ে আছি। আমার গায়ে চাদর জড়ানো। বুঝলাম মা চাপা ধিয়ে দিয়েছে তবে সে কখন ঘুম থেকে উঠেছে, কে জানে! বেলা হয়ে গিয়েছে দেখে আমিও আস্তে আস্তে বিছানা থেকে নেমে পাশের বাথরুমে গিয়ে মুখ হাত ধুয়ে নিলাম। তারপর আমাদের ঘর থেকে বেরিয়ে পাশের ঘরের দিকে গেলাম আমি। সেখানে গিয়ে দেখি কোথাও কেউ নেই, ঘর একদম খাঁখাঁ করছে । তাই ওদের খুঁজতে খুঁজতে বাইরে যাওয়ার দরজা দিয়ে উঠনের দিকে পা বারালাম আমি। দু পা যেতে না যেতেই ওদের দুজনকে কুয়োতলায় বসে গল্প করতে দেখলাম আমি। ওদের অঙ্গিভঙ্গি দেখে আমার মনে হল যেন বেশ রসালো বিষয় নিয়ে আলছনা করছিল ওরা। সেই বিষয়টা জানার কৌতূহল নিবারণ না করতে পেরে কাছেই একটা জায়গায় গা ঢাকা দিয়ে দাঁড়ালাম আমি।

মামীকে ফাজলামির হাসি হাসতে দেখেই বারমুডার ভেতর আমার ছোট ভাই জেগে উঠল। উফফ শালা! মাগীটাকে ফেলে ফেলে চুদব যখন তখন নিশ্চয়ই এই ভাবেই আমার তলায় শুয়ে শুয়ে কাতরাবে এই সব কথা ভাবছি এমন সময় মামীর সেই প্রশ্ন আমার কানে ভেসে এলো, কি গো ঠাকুরঝি, ঘরের জানালা দরজা বন্ধ করে কাল রাতে কেমন ঘুম হল?পনের বছর আগে এই বাড়িতে মামী বউ হয়ে এসেছে তাই একেঅপরের সব কীর্তিকলাপের কথাই জানত । তবে দুজনের মধ্যে কেউই কখনও কারুর সঙ্গ দেয়নি সেই কাজে, কিন্তু আজ মামী মুখ থেকে হঠাৎ সেই প্রস্ন শুনে অবাক হয়ে গেল মা। প্রথমে একটু অপ্রস্তুত হয়ে পরলেও, পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে অবাক হওয়ার ভান করে মা বলল ওমা!! তুমি কোথায় জানলা বন্ধ দেখলে গো বৌদি? জানালা তো খোলাই ছিল সারারাত মমম সে ভোরবেলা উঠে জানলা খুলে দিয়ে কী হবে? রাতে তো বন্ধ রেখেছিলে, এই নিজের চোখেই তো দেখলাম আমি। চোখ বড় বড় করে হাসি মুখে বলে ওঠে মামী ওহ!! তা তুমি বুঝি আজকাল রাতে উঠে কোন ঘরে জানলা খোলা, কোন ঘরের জানালা বন্ধ, এসব দেখ?

কেন গো বৌদি? আজকাল কি দাদা তোমাকে আর রাতে ঘুম পাড়াতে পারছে না? মা ফাজলামির সূরে বলে উঠল। তা আর কী করব বল? আগে তোমার দাদা তো আর এমনভাবে রাতে জাগিয়ে রাখত না আমাকে। নিজেই জেগে থাকত। এখন সময় পালটেছে, তারও বয়েস হয়েছে আমারও বয়স হয়েছে, তাছাড়া মেয়েরও বিয়ে হয়ে গেছে। তাই আর এখন ওসব হয় না গো। সে কী গো বউদি! দাদা আজকাল তাহলে সারারাত ধরে কী করে গো ? কি আর করবে? বিছানায় শুয়ে ঘুমে অচৈতন্য হয়ে থাকে আর সেই জন্য আমার আর ঘুমই হয় না ভাল করে আহহহহহহহহহহহহ.!!! আমার কথা ছাড়ো ঠাকুরঝি, তুমি তোমার কথা বল কাল রাত্রে কেমন ঘুমালে বললে না তো! আরে কই আর ঘুমালাম বৌদি? একবারে নতুন জিনিসকে নিয়ে কি আর ঘুম হয়? মার উত্তর শুনতেই মামীর মুখটা দেখলাম চকচক করে উঠল। মাগীর মনে ঠিক কি ঘুরপাক খাচ্ছিল সেই সময় সেটা ঠিক করে ঠাহর করতে পাড়লাম না আমি ।

ওমাহহহহ, সে কী গো! আহহহহহহহহহহহ নিজের পেটের ছেলের সঙ্গে সেই সব করছ আজকাল? সত্যি? ফ্যাটটট! আমার বাপু বিশ্বাস হয় না, এরকম আবার হয় নাকি। বিশ্বাস যখন হয় না, তখন জিজ্ঞেস কর কেন শুনি? আর এরকম না হওয়ার কি আছে শুনি? হওয়ালেই হল! তবে তোমাকে আরও গোপন কথা একটা বলি শোনো, আমি যে এই তিনমাসের পোয়াতি, সেটাও কিন্তু আমার এই পেটের ছেলের দৌলতে, বুঝলে? বলেই মামীর দিকে তাকিয়ে চোখ মারল মা। যাআহহহহ ঠাকুরঝি। আজকাল গাঁজা টাজা নেশা করছ নাকি তুমি? খুব বাজে বকছ তুমি আজকাল! কিন্তু যদি সেটা সত্যি হয়ে থাকে তবে বলো না ঠাকুরঝি! কবার হল ওর সাথে? কবার হল তা ঠিক বলতে পারব না বৌদি কারণ কাল সারারাত জলের কলের মতন জল খসেছে আমার, তবে ভেতরে ও ফেলেছিল তিন বার।

আমার কবার হয়েছিল জানি না, কিন্তু আমাদের শোয়ার ঘরের বিছানা না কাছলে তাতে বোধ হয় আর শোয়া যাবে না গো উফফফ!!! তবে ও কিন্তু আরও করতে চেয়েছিল বাবাহ!!! এজে দেকছি ভীষণ তাগরাই মাল এইইইইইই, ঠাকুরঝি! বলেই মাকে হঠাৎ জরিয়ে ধরল মামী , শোনো না ঠাকুরঝি আমার একটা কথা রাখবে প্লিজ! মানে আজ রাতে শোয়ার সময় জানলাটা পুরো খুলে রাখবে, কেমন? কেন গো সোনা বৌদি আমার, জানলা খুলে রেখে কী হবে? কী আবার হবে? খোলা থাকলে তোমাদের দুজনকে ভাল করে দেখতাম। আহাহাহা, তা শুধু দেখে কী করবে তুমি বৌদি? আমি বরঞ্চ আজ রাত্রে ঘরের দরজাটাই খুলে রাখব, ইচ্ছে হলে এসে ওকে দিয়ে করিয়ে নিও একবার!

ওমা! ইসসসসস! মুখপুড়িরে, যমের বাড়ি যাবার সময় হল আমার আর ওই বাচ্চা আমায় সামলাতে পারবে নাকি? তাছাড়া জানাজানি হয়ে গেলে কেলেঙ্কারী হয়ে যাবে। তুমি নিজের ছেলেকে দিয়ে চোদাচ্ছ, চোদাও আমি বাপু ওসবে নেই ধরা পরে গেলে ইসসসস!! তোমার ঢং দেখে বাঁচি না বৌদি, পেটে ক্ষিধে, মুখে লাজ। অত ভয় পেলে কি করে বাঁচবে তুমি শুনি? তবে ওই আমন্ত্রণ দিয়ে রাখলাম তোমাকে ইচ্ছে হলে চলে এস, দরজা খোলাই থাকবে রাত্রে! মামী মনে মনে কি চাইছে সেটা মা বুঝতে পারলেও, আসল কথাটা পারার সাহস পাচ্ছিল না, সেটা বেশ বুঝতে পারলাম আমি।

মায়ের সাথে কথা বলতে বলতে কুয়ার পাশ থেকে বালতিটা তুলে নিল সে। তারপর কুয়ার মদ্ধে সেটা ফেলে দড়ী ধরে জল তুলতে যেতেই মামী-র বগল দেখে মা বলল, এ কী গো! বউদি, বাপরে! বগলে অত চুল জমিয়েছ কেন? আগে তো একদম পরিষ্কার রাখতে আরে সে সব কি আমি নিজে কাটতাম নাকি? সে তো তোমার দাদা কেটে দিত। এখন তো আর সেইদিকে নজর নেই বাবুর মা ফাজলামি মেড়ে বলল, তা, দাদা শুধু, বগলের চুল কাটত, নাকি নীচেরটাও কেটে দিত? ওটাও তো পরিষ্কার চকচকে রাখতে দেখেছি তোমায় বাবা, ওসব কাটাকাটি তোমার দাদাই করত। এখন ওখানে ঘন সুন্দরবনের জঙ্গল একদম, কিন্তু ঠাকুরঝি আমি যে নিচেরটা পরিষ্কার রাখি তা তুমি জানলে কী করে? নিজের ভুরু দুটো কুঁচকে প্রশ্ন করে বসল মামী।

বাহহ জানব না?? সে সব জানারা সে সব দেখার সব ব্যবস্থাই তো করে রাখতে তোমরা। আমার বিয়ের আগে তো তোমাদের কতই না দেখতাম আমি। তা প্রায় রোজ রাতেই বাদাম ভাজা নিয়ে দেখতে বসতাম, তারপর গরম হয়ে গেলে নিজের ঘরে এসে আংলি মেড়ে গরম কাটাতাম ওহহহহ সে সব দিন ছিল বটে কতরকম ভাবে দাদা তোমাকে চুদত বাপরে কুত্তী বানিয়ে, চেয়ারে বসে, তোমাকে উপরে তুলে নিজে নিচে শুয়ে সেসব কি আর জানতে বাকি আছে আমার? ওমা, কী খচ্চর মেয়েছেলে গো তুমি ঠাকুরঝি! লজ্জা করত না বুঝি তোমার, বেহায়ার মতন দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের মার পেটের ভাইকে বৌ চুদতে দেখে? আহা, লজ্জা আবার কী? সেসব তো শিক্ষার জিনিসপত্র একবার তো তোমাকে ও তোমার নিজের দাদাকে ন্যাংটো হয়ে রাতে সিঁড়ির ঘরে লুকিয়ে লুকিয়ে করতে দেখেছিলাম আমি।

তোমার আর তোমার দাদাকে দেখেই তো আমার সাহস হয়েছিল নিজের দাদাকে দিয়ে করানোর। তা সে বোকাচোদার বোনের সুখের পরোয়াই ছিল কবে?সেই জন্যই তো পেটের ছেলেকে দিয়ে সখ মেটাচ্ছি গো বৌদি। মার মুখের কথা শুনে মামী একেবারে চমকে উঠল, ওমা! কী খচ্চর গো তুমি। আমি এতদিন জানতাম, আমার আর আমার দাদার চোদানোর ঘটনা আমরা দুজন ছাড়া আর কেউ জানে না। কিন্তু এখন দেখছি তুমি সেটা অনেকদিন থেকেই জানতে তা এতদিন তো বলোনি! বলেই বা কী হত, বৌদি! তোমাদের সুখের মধ্যে আমি কেন বাধা হতে যাব বল? আমি তো এতকাল সুখ থেকে বঞ্চিতই ছিলাম একরকম। এখন নিজের ছেলেকে নিয়ে খুব সুখে জীবন কাটাতে চাই। আর সেই জন্যই বলছি, তুমি যদি রাজি থাকো, আমার বা বিট্টুর কোনও আপত্তি নেই। সত্যি বলতে কী, আমার ছেলের খাই আমি একা মেটাতেই পারব না। ওর অনেক গুদ লাগবে।

তুমি রাজি হলে এসো আজ রাতে, দরজা খোলাই থাকবে। ইতিমধ্যে ওদের সেই গল্প শুনে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে বারমুডার ওপর দিয়েই নিজের বাঁড়া কচলে যেতে লাগলাম এমন সময় কুয়োতলায় ওদের বাড়ির কাজের মাসী এসে যাওয়াতে ওদের রষের গল্প ভঙ্গ হয়ে গেল। বারমুডার ভেতর এক ফুটের তাঁবু খাটিয়ে সারা সকালটা কি ভাবে কাটাব সেটা ভাবতেই আমার মাথা ধরে যেতে লাগল। মা এত কাছাকাছি থেকেও, মা-কে নিজের কাছে পাচ্ছিলাম না আমি। শেষে আর কোন রাস্তা না দেখতে পেয়ে, একটুপরে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম আমি। বিছানাতে শুয়ে শুয়ে পাশবালিশে বাঁড়া ঘষছি এমন সময় স্নান সেরে খোলা চুলে বাথরুম থেকে বেরল মা। পরনের আটপৌরে গরদের শাড়ি দেখেই মনে হল একবার করতে।

তাই যা ভাবা তাই কাজ, মা ঘরে ঢুকতেই এক লাফে পেছন থেকে তাকে জড়িয়ে ধরলাম আমি। মা বিদ্যুৎপৃষ্ট হওয়ার মতন লাফিয়ে উঠল। কী সাংঘাতিক ছেলে রে তুই!! বাপরে!!! কেউ যদি দেখে ফেলে তাহলে কি হবে বলত!! তোর কি কোন বোধবুদ্ধি নেই??? তোকে সকালে বললাম না এখন রেস্ট নিতে আজকে আবার রাত জাগতে হবে কিন্তু আমাদের। অনেক মেহনত করে ওই মাগীটাকে রাজী করিয়েছি বলে আমার দিকে মাথা ঘুরিয়ে চোখ মারল মা। তাই দেখে আমি মাকে আরও নিবিড় ভাবে জড়িয়ে ধরে তার কানে-গলায় মুখ ঘষতে ঘষতে বললাম, ঋতুউউউউ রাতের খবর রাতে নেওয়া জাবে কিন্তু এখননন আমার খুব ইচ্ছে করছে গো সোনা! দাও না, ঋতু, অল্প একটু ভোগ করতে ও মাগো!! ছেলের কথা শোনো!

এখন করবি কী রে! এটা কি তোর নিজের বাড়ি, যে যখন মন চাইল, যেখানে মন চাইল, করতে শুরু করে দিলি? না, না বাবু এখন করে না কাল রাতে তো কতবার করলি, ভোরবেলাতেও তো করলি বাবু এখন করতে হবে না সোনা ছাড় এবার দেখি বলেই আমার আলিঙ্গন থেকে নিজেকে ছাড়িয়ে নিতে চাইল মা, কিন্তু আমিও নাছোড়বান্দা । ছাড়া তো দূরের কথা, আমি ততক্ষণে আমার ঠাটানো কলাগাছ শাড়ি-শায়া ভেদ করে মার পাছার খাঁজে চেপে ধরলাম।আমার লাওরার ঘষা খেতেই মা নিজের ঠোঁটাটা কামড়ে ধরল । আমিও সুযোগ বুঝে ঋতুর মসৃণ তলপেটে হাত বোলাতে বোলাতে আঁচলের তলা দিয়েই ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে দিলাম আমি। ঋতুর নরম নরম দুধদুটো হাতে করে পেষণ করতে করতে ওর ঠোঁটে কামড়ে ধরলাম আমি।

আমার কলাগাছের ছোঁয়া নিজের পোঁদের খাঁজে অনুভব করতে কিছুক্ষণের মধ্যেই দেখলাম যে সে মুখেই শুধু না-না করছে । নিজেকে আমার থেকে ছাড়ানোর চেষ্টা আর চেষ্টা করছেনা দেখে বুঝলাম যে মাগীরও এবার করার ইচ্ছে জেগেছে। আমি রীতিমত ওর কানে-গলায় চুমু খেতে খেতে ঠেলতে ঠেলতে দরজার দিকে নিয়ে যেতে লাগলাম। দরজার দিকে নিয়ে যেতে দেখ নাক দিয়ে ঘন ঘন নিঃশ্বাস ছাড়তে ছাড়তে সে বলল, এই বাবুউউ কোথায় যাচ্ছ? মমমমমম ওইদিকে তো দরজা খোলা, তুমি কি আমাকে আর পাঁচজনের সামনেই লাগাবে নাকি! আমাকে কি উহহহহহ রেণ্ডিপাড়ার বেশ্যা বানিয়ে ফেলতে চাও তুমি?? এইইইই শোনো না, বাবুউউউউউউ জানু আমার কথা শোনো, ডার্লিং। মার কথায় কান না দিয়ে কে দরজার কাছে নিয়ে গিয়ে দাঁড়া করলাম আমি।

ধরা পরে যাওয়ার ভয়ে মা দরজায় ছিটকিনি লাগিয়ে দিতেই সাথে সাথে আমি মাকে ঘুরিয়ে ,দরজায় পীঠ দিয়ে দাঁড় করালাম। মা আমার কর্তৃত্ব ফলানো দেখে আমার গালে আলতো করে চড় মেরে হাসতে হাসতে বলল, যাহহহহ শালা! মাদারচোদ একটা! শালার এখন সবসময়ে মা-কে চোদার বাই হয়েছে এত রস কথায় পাশ রে হারমি পুরো খানকীর পুত একটা!আমি আর অপেক্ষা না করে মা-র বুক থেকে আঁচল ফেলে ব্লাউজ তুলে মাই ডলা-চোষা শুরু করলাম। মা আমাকে নিজের মাই চোষাতে চোষাতে শীৎকার নিতে নিতে বলে চলল, আহহহহহ মাআআআ সোনা ছেলে আমার!!! মাকে ছাড়া তোমার বুঝি চলে না, না? আয়, বাবা, খা তোর মা-কে খা। কতকাল তোর মা সুখ পায়নি। তুই সেই খিদে সুদে-আসলে মিটিয়ে দে বাবা আহহহহহ আমার সোনা ছেলে, আমার স্বামী, আমার পেটের শত্তুর, ভাতার আমার মা শীৎকার নিতে নিতে আমার চুলে বিলি কাটতে লাগল।

আমি ওর মাই চুষতে চুষতে বোঁটা দুটো পালা পালা করে আঙুলের ফাঁকে নিয়ে চুনোট পাকাতে লাগলাম। বাদামী রঙের বোঁটা দুটো আমার হাতের টেপা খেয়ে ক্রমে শক্ত হয়ে উঠতে লাগল। আমি এবার নিজের হাত বারিয়ে মা-র কোমর আর পাছায় হাত বোলাতে লাগলাম। মা শাড়ি-শায়া শুদ্ধ একটা পা আমার কোমরে তুলে জড়িয়ে ধরল। আমিও সেই দেখ নিজের হাত দিয়ে মা-র পাছার তলায় ধরে মা-কে আরও নিজের কাছে টেনে নিলাম। আহহহহহ মাআআআআ করো বাবা, বিট্টু, আমার জান মা-কে খুব করে আদর করো বাবু উমমমমমমম মাআআআআআআআ। ঋতুর মুখে আদরের আমন্ত্রণ শুনে তাকে আদর করতে করতে বিছানায় এনে ফেললাম আমি। মাকে বিছানাতে ফেলতেই সে নিজে থেকে নিজের বুকের আঁচল টান মেরে খুলে দিয়ে ব্লাউজের হুকগুলো পটপট করে খুলে দিল।

তারপর নিজের ভারী ডাঁশা মাই জোরা বের করে আমাকে নিজের বুকে টেনে নিল। আমি দু হাতে তার ভারী দুদু দুটো ডলতে ডলতে বুকের ওপর ঝাঁপিয়ে পড়লাম। পাগলের মতন চুমু খেতে খেতে মাই চুষতে চুষতে মাকে আরও কামুক করে ফেললাম আমি। মার দুদুর বোঁটা চুষতে চুষতে আমি বললাম, এইইইই ঋতু এইবার তোমার পোঁদ চাটব আমার কথা শুনে খিলখিল করে বাজারি মাগীদের মতন হেসে মা বলল, হিহিহি অসভ্য একটা খালি চাটাচাটি। তবে আয়, বাবা আমি পোঁদ তুলে বসছি, তুই মনের সুখে আমার পোঁদটা চেটে নে। দেরী করিস না বাব আমি আর পারছি না বলেই দ্রুত চারহাতপায়ে ভর দিয়ে খাটে উঠে বসল মা। আমি ওর পরনের কাপড় শায়া পেছন থেকে গুটিয়ে পোঁদের উপরে তুলে দিতেই দেখলাম মা নিজের পা-ফাঁক করে পোঁদ তুলে ধরেছে আমার জন্য। আহহহ!! চোখের সামনে নিজের বিয়ে করা বৌয়ের-র ডাঁসা পোঁদ দেখে নিজেকে আর আটকে রাখতে পাড়লাম না আমি।

দু হাত বারিয়ে সেই লদলদে পাছা ধরে চটকাতে চটকাতে মুখ নামিয়ে পোঁদের চেরা জিভ দিয়ে ঘষতে শুরু করলাম আমি। নিজের পুটকিতে আমার জিভ অনুভব করতেই মা কেঁপে কেঁপে উঠতে আরম্ভ করল। সেই দেখে আমি দুহাতে ওর পাছার দাবনা দুটো আরও কিছুটা চিরে ধরে লম্বালম্বি চাটতে শুরু করলাম। গুদের উপর থেকে জিভ টেনে পোঁদের ফূটোর উপরে এনে চেটে চেটে ঋতুকে পাগল করে দিতে লাগলাম আমি। আমার চাটা খেয়ে ঋতুর গুদ এতটাই ঘেমে গেল যে সে নিজের উত্তেজনা লোকাবার জন্য নিজের মুখ বালিশে গুঁজে পোঁদ ঠেলে তুলে ধরতে লাগল। মাগীর পোঁদ উঠতে দেখেই আমি বুঝলাম, এই সুযোগ, তাই আর দেরি না করে পোঁদ চাটতে চাটতে নিজের পরনের বারমুডাটা নামিয়ে ফেললাম। তারপর দুহাতে ওর পাছাটা টেনে ধরে পকাৎৎৎ করে বাঁড়াটা চালিয়ে দিলাম ওর গুদের ভেতর। মার সারা শরীর যেন কেঁপে উঠল, আহহহহহ সোনাআআআ!!

হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপাতে শুরু করলাম আমি আর সেই তালে তালে মা শীৎকার নিয়ে চলল। আমি হাত বাড়িয়ে ওর লম্বা, একঢাল ভিজে চুল হাতে ধরে টেনে নিয়ে ঠাপাতে লাগলাম। মাগীর এতটাই সুখ হচ্ছিল যে নিজের মুখ আঁচল চাপা দিয়ে চোখ বুজে ছেলের ধনের চোদা খেতে থাকল। চোদার তালে তালে মাগীর ভারী মাইগুল সে কি দোলার দুলতে লাগল । সেই দেখে আমি একহাত দিয়ে ওর ব্লাউজের ফাঁক দিয়ে বেরিয়ে থাকা মাইজরা ডলতে ডলতে ওর চুলের গোছা ধরে কুত্তা চোদা করে চললাম। আমার ঠাপের চোটে মা কাঁপতে কাঁপতে হাফাতে লাগল, আহহহহহহহহ.!!! মমমমমম উহহহহহহহহ!! আমার বাবুসনাআহ করো, মাকে মনের সুখে করে যাও তোমার কুত্তীকে চুদে চুদে খানকী বানিয়ে দাও আহহহহহ হহহহহহহ.!!! শালা, কী একখানা বাঁড়া বানিয়েছিস বাবু চুদে চুদে মাকেই পোয়াতি করে দিলি যে!!! ইহহহহহহহহহ!!!মাআআআ আর পারছি না বাবু!! ওহরে মাদারচোদ!!! আমার হয়ে যাবে রে এবার আহহহহ!!! মার শালা, বাঁড়া ঘুরিয়ে ঘুরিয়ে মার হ্যাঁ হ্যাঁ। আরও ভেতরে ঢুকিয়ে দে বাঁড়া ওহহহহহ.!!!

বলতে বলতেই বিছানায় ধপাস করে মুখ থুবড়ে পরে কাঁপতে শুরু করল মা আর সেটা দেখমাত্রই আমি গুদের ভেতর থেকে বাঁড়াটা বের করে নিয়ে ওর দুইপায়ের ফাঁকে মুখ ঢুকিয়ে দিলাম। নিমেষের মধ্যে আমার মুখের ওপর ছিড়িক ছিড়িক ফোয়ারার মতন গুদের রস ছিটিয়ে দিতে লাগল ঋতু। উফফফ মাগীরে!! কি স্বাদ সেই কামনার রসের। এই হল আমার বিয়ে করা রমণী, আমার বীর্যে পেট বাঁধানো মাগীর অমৃতের স্বাদ । গুদের জল খসাতে খসাতে কাটা ছাগলের মতন বিছানায় ছটফট করতে লাগল মা। কিছুক্ষণ পর একটু থিতু হতে হাঁফাতে হাঁফাতে কোনোমতে বলল, এইইইই, জানু অহহহহ!! বাবাগো!! ওঠো উহহহ বৌ বৌদি এবার সন্দেহ করবে আহহহহ!! অনেকক্ষণ হয়ে গেল আহহহ!!! ঋতুর কথা শুনে আমি ওর পোঁদ থাবড়ে বললাম , আরে শালী আমার তো হয়নি এখনও তোর তো তাড়াতাড়ি হয়ে গেল আজকে ওহহহহহহ কী করব বাবু! উফফফফ!!! তুমি যা চোদন দাও তোমার মাগীকে এসো তাহলে, তাড়াতাড়ি করো বলে হাতে ভর দিয়ে এবার চিৎ হয়ে শুয়ে পড়ল মা। চিৎ হতেই সে কি দৃশ্য দেখলাম মারা!!

উফফফ! মার পরণের গরদের কাপড় সায়া লাট হয়ে কোমরের উপরে গোটানো। ব্লাউজের হুকগুল খোলা। পুরো মাগীপারার ছেনালি মাগীদের মতন দেখতে লাগছিল ঋতুকে তখন।আমি ঋতুর ওপর উঠতেই ও নিজের দুই পা কেলিয়ে পোঁদ তুলে ধরে আমাকে নিজের বুকে টেনে নিল। তারপর নিজের হাত বারিয়ে আমার বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে সেট করে নিজেই পোঁদ উঁচু করে বাঁড়াটা গুদে পুরে নিল। আমিও পক করে চাপ দিতেই সঙ্গে সঙ্গে পুরো বাঁড়াটা গোড়া অবধি আবার ঢুকে গেল ঋতুর গুদে। এক ফুটের অশ্ব লাওরাটা গুদে সেঁধিয়ে যেতেই ঋতু কাতরে উঠল, আহহহহহহ সসসসসস মাআআআহহহহহহহ বলে। আমি এবার ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে চুমু খেতে খেতে পোঁদ নাচিয়ে আবার ঠাপানো শুরু করলাম।

পকপকপকপকাৎপৎপকপকপক পকপকপকপকপকাৎপকপকপকপকপকাৎ পকপকপকপকপক শব্দ তুলে গুদ মেরে ফেনা তুলে পাগল করে দিতে থাকলাম ঋতুকে। ঋতু অবিরাম আআহহহহহহহহ ওহহহহহহহহহহ!! উমমমমমমম!! মাআআআগো ওওওওওও আহহহহহহহহহহ.!!! সসসসসসস !! বলে শীৎকার নিতে থাকল আর আমার পিঠে হাত-পা তুলে আঁকড়ে ধরে পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল । অন্যদিকে আমিও আমার সবটুকু শক্তি দিয়ে ঋতুর ভোঁদা ঠাপিয়ে যেতে লাগলাম এমন সময় পোঁদ তুলে শরীরটা ধনুকের মতো বাঁকিয়ে উঠে পাছা থেবড়ে ধপাস করে বিছানায় পরে গেল মা। মাগীর যে ঝরেছে সেটা পরিষ্কার বুঝতে পাড়লাম আমি । শালীর গরম ভেজা গুদের চাপে আমি আর নিজেকে ধরে রাখতে না পেরে একই সঙ্গে বিচিতে জমে থাকা সমস্ত ফেদা মাগীর ছেঁদার ভেতর ঢালতে লাগলাম।

দুজনে চোখ বুজে একসাথে শীৎকার নিতে নিতে একে অপরের যৌনাঙ্গের জল ক্ষরণ করতে করতে একে অপরের বাহুতে নেতিয়ে পড়লাম । বিছানায় শুয়ে শুয়ে হাঁপাতে হাঁপাতে আমরা কেবল একে অপরের দিকে চেয়ে রইলাম। আমরা এতটাই ক্লান্ত হয়ে পরেছিলাম যে কথা বলার মতন ক্ষমতাটুকুও আর ছিল না আমাদের। কিছুক্ষণ ওই ভাবে শুয়ে থাকর পর মা আমার মাথায় দুবার হাত বুলিয়ে বিছানা থেকে উঠে পড়ল।তারপর নিজের পরনের শাড়ীটা খুলে রেখে,সায়াটা বুকে চাপিয়ে আমার গালে আলতো করে চড় মেরে বলল, শালা কুত্তা ভাবলাম মন্দিরে পুজো দিতে যাব তোর আর তোর বাচ্চার নামে, দিলি তো চুদে খাল করে? উফফফ! আর হাঁটতে পারব না আজকে ধুররর আবার গা ধুয়ে তবে যেতে হবে। শালা মাদারচোদ ছেলে একটা। সবসময় মাকে লাগানো চাই ফ্যাটটটট বলে বাথরুমে গিয়ে আবার স্নান করে মন্দিরে চলে গেল মা ।

Related

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment