মাকে চোদার সপ্ন – ৭

Choda chudir Golpo NewChoti

সপ্তাহ খানেক পরের ঘটনা, সেদিন বাবা বাজারে গেছে আর সেই ফাঁকে মাকে খাটে চিত করে ফেলে, শাড়ি-শায়া গুটিয়ে পোঁদ নাচিয়ে মায়ের গুদ মাড়তে মাড়তে বললাম, উহহ ঋতু! সকাল সকাল তোমার এই ডাঁশা গুদ মেড়ে যে কি সুখ পাই সে আর কি বলব উফফফ!!! তবে সোনা অনেকদিন ধরে তোমায় একটা কথা বলব বলব ভাবছি। আমার কথা শুনে মা নিজের মুখ দিয়ে মমমমম করে একটা আওয়াজ করে উঠল। সেই শুনে আমি বললাম, তোমার দাদার বউ, মানে নমিতা মামী কিন্তু বেশ খাসা মাল একটা।

অনেক বছর ধরেই ওঁকে একবার লাগানোর ইচ্ছে আমার তাই ভাবছিলাম তবে তাতে তুমি কোন আপত্তি করবে না তো? মা বলল, কেন ওঃ জান, মামীকে কি তোর মনে ধরেছে? আহহহ!ঠিক আছে, সামনেই তো ভাইফোঁটা আর আমি দাদাকে ফোঁটা দিতে যাব উহহহহহ বাবাগো! ওহহহহহ!!! তুই-ওওওও তখন জাবি আমার সঙ্গে আর কদিন মামার বাড়িতে থেকে ওই মাগীটার গুদটাও টেস্ট করে নিবি মানে টেস্ট করিয়ে দেবওওওওওও!!!
সত্যি? সত্যি বলছ তুমি? কিন্তু তাতে তোমার কষ্ট হবে না তো? মানে আমি কারুর গুদ মারতে চাইলে তোমার কোন আপত্তি থাকবে না তো? মা বলল, না না আহহহ!! আমার দাদা আমার যৌবন নষ্ট করেছে তোর বাপের সঙ্গে বিয়ে দিয়ে আর সেই জন্য ওর বউ-এর সতী সাবিত্রী সাজা পাছা বের করব আমি ইহহহহহ!! আহহহ! উহহহহ! আহহহহ আস্তে সোনা!

যে যে করেই হক তোর ইচ্ছা পূরণ আমি করবই সোনা। আমার সামনে মাগীটাকে বিছানায় ফেলে ঠিক এই ভাবেই চুদবি তুই সোনা নিজের জাদু কাটির জাদু দিয়ে মাগীর গুদ পোঁদ আচ্ছা করে চেটে চুষে চুদে মাগীটাকে তোর দাসী বানিয়ে ফেলবি তুই উহহহহহহ!!! মামী আমার মায়ের সমবয়েসী, মামার বাড়ির পাশের গ্রামের মেয়ে। মার সঙ্গে খুব ভাব তার। ফর্সা ছিপছিপে চেহারা আর তার সাথে মাথায় ঘন কোকড়ান চুল তার। এক মেয়ের মা। মেয়ের নাম পলি। পলিদির এই সদ্যই বিয়ে হয়েছে। বরের চাকরি কুয়েতে, তাই বিয়ের পরেপরেই ওর বর বাইরে চলে গেছে আর সেই জন্যই মাঝে মাঝেই বাপের বাড়ি এসে সেখানে থাকে পলিদি। আমার তো পলিদিকেও চোদার ইচ্ছে আছে, কিন্তু তার আগে পলির মা-কে চুদে হাত করে নিতে চাই আমি আর যদি সম্ভব হয় মামীকেও চুদে মা-র মতো পোয়াতি করতে চাই।

বাবাকে এইবার অনেকদিনের জন্য বাইরে যেতে হবে তাই আমিও শিকার করবার টোপটা মাকে ফেলতে বললাম। মা বাবার কাছে মামার বাড়ি যাবার অনুমতি চাইতেই বাবা খুশি হয়ে বলল, যাও না ঋতু, এইসময় সব মেয়েরাই তো বাপের বাড়ি যায়, তবে তুমি একা যাবে কেন? সঙ্গে করে তুমি বিট্টুকেও নিয়ে যাও এখন তো কলেজ ছুটি ওর। আমার খুব কাজের চাপ আর এবার হয়তো আমার মাসখানেক লেগে যাবে সব কাজ মিটিয়ে ফিরতে। বাবার কথা শুনে তো আমাদের আনন্দে নাচার মতো অবস্থা হল। মা-র এখন তিনমাসের পেট চলছে তাই পেটটা একটু ফুলেছে। পয়াতি হওয়ার পর থেকে মা-কে আরও সুন্দরী লাগতে আরম্ভ করেছে আমার আর সেই থেকে আমার বাঁড়ার নিস্পিসানি যেন আরও বেড়ে গেছে।

মামার বাড়ি গিয়ে নিরালায় মা-কে কতবার যে লাগাতে পারব, জানি না, কিন্তু মামীকে যদি একবার পটাতে পারি, তবে তো কেল্লা ফতে! তাই কালিপুজোর পরেরদিন নিজেদের সব ব্যাগপত্র গুছিয়ে মামার বাড়ির উদ্দেশে ট্রেন ধরে রওনা হলাম আমরা মা ও ছেলে, মানে বর আর বউ। এক রাত্রের যাত্রা তাই ট্রেনেই ঘুমতে হবে কিন্তু রাতে শুয়ে ঘুম আসতে চাইছিল না কিছুতেই। চোখ বুজলেই চোখের সামনে মার কামনাভরা মুখটা ভাসতে লাগল। আমি আস্তে আস্তে নিজের চোখ খুলে মায়ের দিকে তাকাতেই দেখলাম মা-ও বার্থে শুয়ে আমার দিকে তাকিয়ে রয়েছে। সেই দেখে আমি মাকে ফ্লাইয়িং কিস দিলাম, মা-ও দেখলাম আমাকে ফ্লাইয়িং কিস দিল। তারপর চারপাশে একবার তাকিয়ে দেখে নিয়ে নিজের বুকের আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে আমাকে মাই দেখাতে লাগল। নিজের বাদামী রঙের বোঁটাগুলো আঙ্গুলে করে চিমটি কাটতে কাটতে নিজের জিভ দিয়ে ঠোঁট চাটতে লাগল মা।

আমি বুঝলাম যে আমার মতোই মা-রও কামনা জেগে উঠেছে, এখন একবার না করলে দুজনের মধ্যে কারুরুই ঘুম আসবেই না আর। আমি ইশারা করে মা-কে টয়লেটে যেতে বললাম। মা আমার ইশারা বুঝতে পেরে নিজের বার্থ থেকে নেমে চারপাশটা একবার পর্যবেক্ষণ করে খুব সাবধানে টুক করে টয়লেটে ঢুকে পড়ল। আমিও চারদিক লক্ষ্য করে দেখলাম অন্য যাত্রীরা সব ঘুমিয়ে পড়েছে আর সেই দেখে আমিও মায়ের পিছু নিলাম। টয়লেটের দরজার সামনে কয়েক মুহূর্ত দাঁড়িয়ে থেকে ঠক ঠক শব্দ করতেই মা ভেতর থেকে দরজাটা খুলে দিল। দরজা দিয়ে টয়লেটের ভেতরে ঢুকেই দরজার ছিটকানি লাগিয়ে দিলাম আমি আর সাথে সাথে দুজন দুজনকে পাগলের মতন জড়িয়ে ধরে একে অপরের ঠোঁট চুষতে আরম্ভ করলাম আমরা।ট্রেন দুরন্ত গতিতে ছুটে চলল আর তারই মধ্যে শুরু হল আমার কামকেলি। আমি ডান হাতটা মার শাড়ি ও শায়ার ভেতরে ঢুকিয়ে প্যান্টি সুদ্ধু মার গুদটা খামচে ধরলাম। মা ব্লাউজের হুক খুলতে খুলতে নিজের দুধ দুটো আমার মুখের সামনে মেলে ধরল। আমি মায়ের একটা দুদু নিজের মুখে নিয়ে চুষতে চুষতে দুটো আঙুল গুদের ফুটোয় পুরে আঙলি করা শুরু করলাম। গুদ দিয়ে হড় হড়িয়ে রস কাটতে লাগল মায়ের।

মা আমার পেন্টের চেন খুলে আমার ঠাটানো ধোনটা টেনে বের করে তার ছাল ওপর নীচ করা শুরু করল। একটু পরে আমি মার শাড়ি ও শায়াটা একসঙ্গে কোমর পর্যন্ত গুটিয়ে বেগুনি রং-এর ছোট্ট প্যান্টিটা টেনে নামালাম, তারপর মার দুপায়ের নীচে উবু হয়ে বসতেই মায়ের হাঁ হয়ে থাকা গুদটা দেখতে পেলাম আমি। উহহ!! আমার খানকী মাগী গো, মায়ের গুদে রসের বান ডেকেছে সোনা। আমার লেওড়া খাওয়ার জন্য নিশপিশ করছ, তাই না? তবে আমি তোমার গুদটা একটু চুষে নেই আগে। দেখি আমার বেশ্যা বউরানির গুদ তার স্বামীর জন্য কতোটা ভিজেছে। বলেই আয়েশ করে চাটতে শুরু করলাম গুদটা। আমি যাতে ভাল করে গুদ খেতে পারি সেই জন্য মা নিজের একটা জাং কোমরের ওপর উঠিয়ে ধরে গুদটা চিরে ধরল আর আমিও গুদ চাটতে চাটতে মার পাছায় হাত বুলিয়ে আদর করতে লাগলাম।

মা আমার চোষণের সুখে কুই কুই করতে করতে বলল, ওহ্হ্হ্হ্হ্ ওহ্হ্হ্হ্হ আহ্হ্হ্হ্হ্ বিটটুউউউউউউ আমার খুব গরম চেপেছে সোনা গুদের রস এখুনি বের হয়ে যাবে বাপ মাফ করিস সোনা তোর চোদার অপেক্ষায় আর থাকতে পারলাম না বলে এক হাত দিয়ে বেসিনটা চেপে ধরে আর এক হাত দিয়ে আমার মাথাটা নিজের গুদের ওপর চেপে ধরল মা। মার সেই অঙ্গিভঙ্গি দেখে আমি আমার চোষার গতি আরও বারিয়ে দিলাম। চুষতে চুষতে অনুভব করলাম মার গুদটা আমার মুখের মধ্যে কেঁপে কেঁপে উঠতে। রস যখন গুদের একেবারে মুখের সামনে এসে পড়লো, মা আর থাকতে না পেরে জোরে চেঁচিয়ে উঠে বেসিনটাকে আরও শক্ত করে আকড়ে ধরল। তারপর আমার মুখে মধ্যে কলকল করে নিজের গুদের রস খসাতে শুরু করল সে। আমিও বাধ্য স্বামীর ন্যায় মুখ ফাঁক করে ঋতুর সমস্ত রস খেতে লাগলাম। কিছুক্ষণ ধরে গুদর সব রস চেটে ফর্সা করে দেওয়ার পর মা বলল, ওরে সোনা, আর চাটিস না, এবার ছাড় জানু আমার তো হল এবার তোরটা একটু চুষব বলে মেঝের ওপর উবু হয়ে বসে আমার ঠাটানো ধোনটার ছাল ছাড়িয়ে লাল মুন্ডিটা নিজের মুখে পুরে চুষতে শুরু করল ঋতু।

তবে হাতে বেশী সময় ছিল না আমাদের। ব্যাগপত্র ট্রেনে পড়ে আছে, চুরি হয়ে যাবার ভয় প্রবল, তাই অনিচ্ছার সত্ত্বেও নিজের ধোনটা মায়ের মুখ থেকে টেনে বার করে ওর হাত ধরে দাঁড় করিয়ে বললাম,এইইইই ঋতুউউউ আমাদের হাতে সময় নেই! তুমি বরঞ্চ সামনের বেসিনটা চেপে ধরে পা ফাঁক করে ঝুঁকে দাঁড়াও, আমি পেছন থেকে তোমার গুদ মারব।&9আমার কথামতো মা সামনের বেসিনটা ধরে নিজের পা ফাঁক করে ঝুঁকে দাঁড়াল আর দাড়াতেই আমি পেছন থেকে তার কাতলা মাছের মুখের মতো হাঁ হয়ে থাকা গুদের ফুটোয় নিজের লাওরাটা পকাত করে ঠেলে ঢুকিয়ে দিলাম।

তারপর ব্লাউজের ওপর দিয়েই তার মাইদুটো দুহাতে কচলাতে কচলাতে গুদ মারতে আরম্ভ করলাম আমি। মা-র শাড়ি-শায়া কোমরে গোটানো, প্যান্টিটাও উরু অবধি নামানর ফলে আমার কোন অসুবিধে হল না। আমি ওর লদলদে পাছা ছানতে ছানতে পকপক করে গুদ মারতে থাকলাম। মা দেখলাম মুখে নিজের শাড়ীর আঁচল গুঁজে দিয়ে বেসিন ধরে পোঁদ নাচিয়ে নাচিয়ে নিজের ছেলে স্বামীর চোদা খাতে লাগল। ঠাপাতে ঠাপাতে আমি ঋতুর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললাম, এই ঋতু! কেমন লাগছে গো ট্রেনে চোদন খেতে?তবে তখন মার কথা বলার অবস্থা ছিল না। আমি মায়ের চুলের খোঁপা খুলে চুলগুলো গোছা করে টেনে ধরে মাথাটা পেছনে টেনে ধরে ঠাপাতে লাগলাম। একে তো সেই ট্রেনের দুলুনি, তার সঙ্গে ছোট্ট বাথরুমে দাঁড়িয়ে মাঝেমধ্যেই বাইরে লোকের আনাগোনার শব্দ আর ধরা পড়ে যাওয়ার ভয়, এই সব কিছু মিলে মিসেই যেন আমাদের দুজনের কামনাকে আরও বারিয়ে তুলেছিল তখন।

একটু পরে মা-র মুখ থেকে চাপা গোঙ্গানি শুনতে পেলাম আমি, আঁআঁআঁ সসসসসস মমমম মাআআআআহহহহহহ ওহ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্ ইস্স্স্স্স্স্স হচ্ছে হচ্ছে সোনা হ্যা এভাবেই জোরে জোরে চোদ আমাকে তোর বৌয়ের গুদে লেওড়া ভরে দে ওহ্হ্হ্ লক্ষী সোনা স্বামী আমার নিজের বউকে জানোয়ারের মতো চোদ সোনা দাসী মাগীর মতো চোদ টাকা দিয়ে ভাড়া করা খানকীর মতো চোদ আহহহহহহ!! নিজের বিয়ে করা বৌ এর মতো চোর তোর মাকে রক্ষিতা বানিয়ে চোদ লেওড়াটাকে গুদের আরও ভিতরে ঢুকিয়ে দে আমার পিছলা গুদে তোর মাদারচোদ লেওড়া ঢুকিয়ে চোদ। শালা মুখে আঁচল কামড়ে ধরে শীৎকার নিতে নিতে বলে চলল মা । ঋতুর মুখ থেকে হঠাৎ এমন খারাপ খারাপ কথা শুনে আমিও মারাত্বক উত্তেজিত হয়ে গেলাম আর সেই সাথে রাক্ষসের মতো ঠাপ মেরে জানোয়ারের মতো চুদে গুদ একেবারে ফাটিয়ে ফেনা তুলে দিতে লাগলাম ।

মা-ও নিজের গুদের ঠোঁট দিয়ে আমার বাঁড়া কামড়ে ধরে পোঁদ তুলে তুলে ঠাপ খেয়ে চলল। ওহ্হ্হ্ ওহ্হ্হ্হ্হ্ আহ্হ্হ্হ্হ্হ্হ্ জোরে জোরে চোদ খানকীর ছেলে বউচোদা মাদারচোদ তুই একটা নোংরা মাগীর বউচোদা ছেলে আরও জোরে মায়ের গুদ চোদ। তোর লেওড়ার মাল দিয়ে মায়ের গুদ পূর্ণ কর দে ওহ্হ্হ্ ইস্স্স্স্স্ আহ্হ্হ্হ্হ্হ্ আরও ভিতরে ঢোকা সোনা আরও ভিতরে তোর লেওড়া চোষানী মাকে শেষচোদন চোদ ওহ্হ্হ্হ্হ্হ্ আহ্হ্হ্হ্হ্ ইস্স্স্স্স্স্স্স্ চোদ তোর ছিনালী মাকে ভালো করে চোদ চুদে চুদে হোড় করে দে তোর খানকী মাকে ট্রেনের দুলুনির সঙ্গে সঙ্গে আমার বাঁড়া চড়চড় করে ঋতুর চামড়ি গুদে যাতায়াত করতে লাগল। আর সেই সাথে আমিও ওর পোঁদের ফুটোয় আঙুল ঢুকিয়ে ওকে আরামে পাগল করে দিতে দিতে চুদে চললাম।

ঋতু মুখ থেকে আঁচল বের করে বলল, এইইইইইই বউচোদা সোনাবাবুটা এবার তাড়াতাড়ি কর আমাদের ব্যাগগুলো পড়ে আছে যে আহহহহহহহ আর পারছি না আআআআ আআআআআআআহহহহহ& মাআআআআ মার, জান আমার সোনাবাবু আমার মাদারচোদ জানু উউউউউউহহহহহহহহ হহহহহহহ আহ্হ্হ্হ্হ্হ্ মাআআআ আমি জানতাম তুমি এই মুহুর্তে চোদন খাওয়ার জন্য পাগল হয়ে ছিলে, কিন্তু তোমার গুদ যে আমার লেওড়াটাকে রাক্ষসের মতন গিলে খেয়ে ফেলছে গো মাআআ উফফ!! আমি ঢালছি গো সোনা!!! উফফফ! বলতে বলতেই নিজের তলপেট ভারী আর বিচিগুলো শক্ত হতে অনুভব করলাম আমি আর সাথে সাথেই ঋতুর গুদের অভন্তরালে নিজের মাল লেব্রে লেব্রে ঢেলে দিতে লাগলাম আমি। ওহ্হ্হ্হ্হ্হ্! হ্যাঁ সোনা আমারও আসছে সোনা উহহহহহহ!!!!

দ্যাখ সোনা দ্যাখ কেমন চোদানী মাগী তোর বউটা ট্রেনের মধ্যে কেমন নিজের স্বামীর চোদন খেয়ে গুদের রস ছাড়ছে!!! হায় রে ওহহহহহ!!!! তোর মাল আমার গুদের ভিতরে পড়ছে রে শালা!!!! আহহহহহহহ!!!! চোদনার বাচ্চা আহ্হ্হ্হ্!!! তোর মাল মাদারচোদ।ওহ্হ্হ্হ্হ আমার হচ্ছে তোর বেশ্যা মার গুদের রস বের হচ্ছে তোর খানকী মার হচ্ছে হচ্ছে ইস্স্স্সআআআআআআআহহহহহ মাআআআআ!! বলতে বলতেই আমার গলাটা জরিয়ে ধরে নিজের একটা ভারী দুধ আমার মুখে চেপে ধরল ঋতু, আমিও সেই মত ওর মাইয়ের বোঁটা দাঁত দিয়ে কামরাতে কামরাতে শেষ কিছু সুখ দেওয়ার জন্য প্রাণপণে লম্বালম্বা ঠাপে শেষ কয়াক মালের ঝলক গুদের ভেতর ছিটিয়ে দিলাম। ট্রেনে চোদার সেই প্রথম আর দারণ অভিজ্ঞতা হল আমাদের, তবে একনাগাড়ে পনেরো মিনিট চোদাচুদির ফলে আমরা দুজনেই ক্লান্ত গাছিলাম তাই একে অপরের দেহতে ভর দিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম আমারা।

কিছুক্ষণ পর শরীরে বল ফিরে পেয়ে আমরা নিজেদের নিজেদের জামাকাপড় ঠিক ঠাক করে নিয়ে প্রথমে দরজা খুলে উঁকি মেরে বের হলাম আমি। আমি বার্থে ফিরে আসার কয়েক মিনিট পর মাও ফিরে এল। সারাদিনে এতক্ষণে গুদ আর বাঁড়ার স্বাদ পেয়ে আমরা দুজনেই শান্তিতে ঘুমিয়ে পড়লাম । ভোরবেলায় যখন আমার ঘুম ভাঙল তখন দেখি, পুরুলিয়া জংশনে ট্রেন ঢুকছে। সেই দেখে আমি তাড়াতাড়ি মাকে জাগিয়ে তুলে নিজেদের নিজদের বাক্সপ্যাঁটরা গুছিয়ে নিয়ে পুরুলিয়া জংশনে নেমে পড়লাম আমরা। সেখান থেকে আবার একটা বাস ধরে মামার বাড়ি বেলাবেলায় পৌঁছলাম আমরা। আমাদেরকে অনেকদিন পর পেয়ে মামা মামী বেজায় খুশি। এতদিন পরে মাকে আবার পোয়াতি হয়েছে দেখ মামী একবার মামাকে ঠেস দিল, তবে তাতে দেখলাম মামা বেজার মুখ করে নিজের মাথা নামিয়ে নিল। হৈ হৈ করে ঘণ্টা দুই দেখতে দেখতে কেটে গেল।

এরই মধ্যে মামী আমার গাল টিপে বেশ আদর করে বলল, ও মাআআ, ঠাকুরঝি, আমাদের বিট্টু কত বড় হয়ে গেছে গো! হ্যাঁ গো আর এই ধারি বিট্টুই কিছুদিনের মধ্যে তোমার ঝেটো মাঙ্গ ভরবে গো ছেমলি মাগি আমি নিজের মনে মনে বলে উঠল। মা তাড়াতাড়ি স্নান সেরে নিয়ে মামাকে ভাইফোঁটা দিয়ে দিল। তারপর সবাই মিলে একসাথে খেতে বসলাম আমরা। সকালের খাবার খেতে খেতে মামীর কাছে জানলাম যে, পলিদির শ্বশুড়ের নাকি হঠাৎ শরীর খারাপ হয়েছে আর সেই জন্য পলিদি শ্বশুড়বাড়ী গেছে। কিছুদিন পরে বাপের বাড়ি আসবে হয়ত।

বেশ গল্প করতে করতে দুপুরের খাবার খাচ্ছিলাম আমরা, এমন সময় মামা বলল, ঋতু, তোরা আসাতে ভালই হয়েছে জানিস তো। আসলে আজকে আমাকে অফিসের কাজের জন্য একমাসের মতন ধানবাদে যেতে হবে। তোর বউদিকে একা রেখে যেতে হবে বলে আমার চিন্তা হচ্ছিল কিন্তু এবার আমার আর কোন চিন্তা রইল না রে। তুই আছিস, বিট্টু আছে, তাই আসা করি তোর বৌদির আর কোনও সমস্যা হবে না সেকি দাদা! এটার মানে কি? আমরা অত দূর থেকে তদের সাথে দেখা করতে এলাম আর তুই কিনা আজকেই চলে যাবি? এ কামন অতিথিআপ্যায়ন তোর? আর কদিন পরে যাবি না হয় মা বলে উঠল ।

আহা! ঋতু, আমার কাছে কাজ ইজ কাজ, আমি কাজে ফাঁকি মাড়তে পারব না সোনা । তবে আমি বলি কী, বিট্টুর কলেজ না-খোলা অবধি তোরা এখানেই থেকে যা এই মাসটা। ওইদিকে বিট্টুর বাবা-ও তো বাড়ি নেই। ও এলে না-হয় তখন তোরা বাড়ি যাস আর আমিও চেষ্টা করব আমার কাজ তাড়াতাড়ি মিটিয়ে চলে আসার, তখন একসঙ্গে আবার মজা করা যাবে কিছুদিন। কী বলিস? রাজী? মামার কথা শুনে আমার মন ও ধোন দুটোই সমান তালে নেচে উঠল। আমি তো এসেই ছিলাম মামীকে চুদতে আর সে না-থাকলে তো আমার চলার রাস্তা আরও পাকা হয়ে গেল। এইবার শুধু পলিদিকে নিয়ে চিন্তা আমার, তবে সেটা সেকেন্ডারি। আগে মামীকে বিছানায় তুলতে হবে আর সেটা হলেই মামীর মেয়েকেও তোলা যাবে।

দুপরের খাওয়াদাওয়ার পর মামা নিজের ব্যাগপত্র নিয়ে ধানবাদের উদ্দেশে রওনা হয়ে গেল। সারা বিকেল ধরে মা আর মামী মিলে গল্প করতে করতে সময় কাটাল। এদিকে দুপুরে, বিকেলে মা-কে না-লাগাতে পেরে আমার ধোন বাবাজী রেগে টং হয়ে রইল। রাতে খাওয়ার পরে শোবার জায়গা মামী করে দিল। মা আর আমার এক ঘরে শোয়ার ব্যাবস্থা হল আর সেই বুঝে আমি ঘরে এসে অপেক্ষা করতে লাগলাম, মা কখন আসবে। একটু পরে মা ঘরে ঢুকতেই আমি মার ওপর ঝাপিয়ে পড়ে বিছানায় ফেলে আদর করতে শুরু করলাম। মা-র বুকের ওপর থেকে আঁচলটা সরিয়ে, ব্লাউজের হুক খুলে দিতে দিতে মা-র ঠোঁটে, কানে-গলা চেটে চুষে অস্থির করে দিতে লাগলাম আমি।

মা হাঁহাঁ করে উঠল, এইইই সোনাবাবু আমার আহহহ আমার জান কী করছ একটু অপেক্ষা করো মমমম& আগে জানালাগুলো বন্ধ করে দাও, বিট্টু আমি মা-কে ঠোঁটে চুমো খেতে খেতে বললাম, রাখো তোমার জানালা সারা দুপুর-বিকেল তোমার পাত্তা নেই, এদিকে আমার ল্যাওড়ার কী দশা সে খেয়াল নেই তোমার খানকী মাগী? তোমাকে এক্ষুনি চুদতে না পারলে আমার লেওড়াটা বাঁড়া ফেটেই যাবে!!! মা আমাকে চুমো খেতে খেতে বলল, আমার সোনাবাবুটা আমার জানু রাগ করে না বাবু কতদিন পরে সখীর সঙ্গে দেখা হল সোনা আর তুমি তো জানোই তোমার কথা চিন্তা করতে করতে সারাদিন আমার-ও রস গড়াচ্ছে বাবু তবে আজকে তো আমার বাবুটা নিজের বউকে তার বাপেরবাড়িতে খাট কাঁপিয়ে চুদবে তবে তার আগে জানালাগুলো বন্ধ করে দাও সোনা।

আমি মা-র কথা শুনে উঠে গিয়ে জানালা বন্ধ করে এসে খাটে ঝাঁপিয়ে পড়লাম। দুজন- দুজনকে পাগলের মতো জড়িয়ে চুমু খেতে খেতে খাটে গড়াগড়ি খেতে থাকলাম। আমি আর সময় নষ্ট না করে ঝটপট মা-র কাপড়, শায়া, ব্রা, প্যান্টি খুলে ছুঁড়ে ছুঁড়ে ফেলে দিলাম মেঝেতে। তারপর সারারাত ধরে মাকে ন্যাংটা করে চোদাচুদি করলাম আমরা। মার গুদ মারলাম তিনবার। তারপর দুইবার মা-র কথা মতো পোঁদ মারলাম। মা তো কেবল আমার নীচে শুয়ে ছড়ছড় করে নিজের গুদের জল খসিয়ে গেল। আমিও মনের সুখে তাকে চুদে চললাম সারারাত। শেষে মা-র গুদ তৃতীয়বার গরম বীর্যে ভাসিয়ে মা-কে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম আমি।

ভোরের দিকে ঘুম ভেঙে যেতে দেখি মা ল্যাংটো হয়ে ঘুমচ্ছে। ঋতুর সেই রূপ দেখে আমি বাধ্য তাক ঘুম থকে ডাকতে সে মুচকি হেসে বলল, উঠে পড়েছ, জানু? ওঃ জামাইও উঠে পড়েছে দেকছি!! তবে এবার ঘরের জানালাগুলো খুলে দিয়ে এসো সোনা, নইলে তোমার ওই মামি মাগীটা সন্দেহ করবে বলে বিছানাতে বসে ঝটপট আলনা থেকে নাইটিটা মাথা গলিয়ে পরে নিল মা। তারপর খাট থেকে নেমে মেঝেতে ছড়ানো নিজের শাড়ি-শায়া-ব্লাউজ সব কুড়িয়ে ভাঁজ করে রেখে খাটে আবার খাটে উঠল। আমিও ঋতুর কথা মত ঘরের জানালাগুলো সব খুলে দিয়ে তার পাশে গিয়ে আবার শুয়ে পড়লাম।

শুয়ে শুয়ে মা-কে জড়িয়ে ধরে বললাম, এইইইই ঋতু! এসো না সোনা! আর একবার করি মা কিন্তু না করল না। আমার এক ডাকেই চটপট খাটের ওপর কুত্তী হয়ে চারহাতপায়ে ভর দিয়ে বসে পড়ে নাইটীটা পোঁদের উপরে তুলে ধরে বলল, আয় তো আমার কুত্তাছেলেটা আয়, তোর কুত্তী মা-কে লাগা দেখি ভোরবেলা আহহহহহহ ভোরবেলায় উঠে আমার জানুর চোদা খেতে যে কী ভাল লাগে! মন-পেট সব ভরে ওঠে তোর বাঁড়া গুদে নিলে ইহহহহহ মা-র আহ্বানে আমি খাটে ঝাঁপিয়ে পরে পেছন থেকে মা-র নাইটি তুলে তার ডাঁসা পোঁদ চটকাতে চটকাতে ওর রসাল গুদে পকাৎ করে বাঁড়া চালিয়ে দিলাম। মা কাতরে উঠল, আহহহহহহহহ আমার সোনা ছেলে মা-কে কী সুখ-ই দাও তুমি, বাবুটা লাগাও, বাবা মাকে আচ্ছা করে লাগাও আহহহহহহহ!!

তোর কুত্তী হতে খুব আরাম হয় আমার জানু আহহহ!! উহহহহ!!! চোদ শালা মাদারচোদ মা-কে আচ্ছা করে চোদ এই কাকভোরে ওহহহহহহহহহ!! চুদমারানী খানকী মাগী আহহ!! বল মাগি আজ সকালে কোথায় নিবি তোর বউচোদা ছেলের লেওড়া মাগি শালী!!!আহহ!!! গুদত মেড়ে যাচ্ছিস শূয়রেরবাচ্চা আহহহহ!!! আর তোর যেখানে ভালো লাগে সোনা তোর যেভাবে ইচ্ছা যতোক্ষন ইচ্ছা আমাকে চোদ বাবাগওওওও! শালী ছেলে চোদানী খানকী মাগী দেখি তাহলে সকাল সকাল তুই কতোখানি চোদন খেতে পারিস তুই চুদতে থাক তোর খানকীটাকে শালা বাস্টার্ড আরও উহহহহহ!!! জোরে জোরে চোদ আমাকে আহহহহহ!!! কু কুত্তার বাচ্চা চুদে চুদে তোর মাকে বেশ্যা বানিয়ে দে রক্ষিতার মতো চোদ আমার সোনা বর আমি তোর বাচ্চা নিয়ে পেট ফুলিয়ে ঘুরে বেরাব কিছু উহহহহহহ!!! মা মাস পর..আহহহহহহহহ!!!!

আমি মা-র কোমর চেপে ধরে বাঁড়াটা আমূল বের করে ঠাপাতে ঠাপাতে মা-কে কুত্তাচোদা করতে থাকলাম। খাট কাঁপিয়ে বিসমিনিট ধরে ছদার পর মা-র রস ফেদিয়ে আমার ফেদা মা-কে খাইয়ে দিলাম। তারপর দুজনে বিছানাতে কেলিয়ে পরে শুয়ে শুয়ে হাফাতে লাগলাম। মা তার নিজের শেষ শক্তিটুকু দিয়ে চুদিয়ে আর মড়া মাছের মতন কেলিয়ে পড়ল। কিছুক্ষণ পর সম্বিত ফিরে পেয়ে মা বলল, এইইইই, বিট্টু আমি মুতব আমার খুব জরে মুত পেয়েছে, প্লিজ মাকে বাথরুমে নিয়ে চলো সোনা সারারাত ধরে এমন চোদার চুদেছ নিজের বউকে যে বউ আর হাঁটতে পারছে না, বাবু আহহহ!! মার কথা শুনে আমি আস্তে আস্তে বিছানা থেকে উঠে আড়মোড়া ভেঙে মাকে কোলে তুলে ঘরের আটাচড বাথরুমের দিকে নিয়ে গেলাম । তখনও বাইরে আলো ফোটেনি তাই সেই অন্ধকারের মধ্যেই মা আমার গলা জড়িয়ে আমার কোলে চেপে সেই দিকে গেল।

আমি পাঁজাকোলা করে মাকে বাথরুমে নিয়ে গেলে মা বলল, এইইইই সোনা এবার তুমি বাইরে যাও! পরের কাজটা আমি একাই করতে পারব আমি বাধা দিয়ে বললাম, না! না! ওসব বললে হবে না! তোমার যা করার আমার সামনেই করো ! আমার কথা শুনে মা খিলখিল করে হেসে বলল, কেন, জান! তুমি দেখবে নাকি, তোমার মা কেমন করে মোতে? মার কথা শুনে আমার মাথায় দুষ্টু বুদ্ধি চাপল। আমি বললাম, শুধু দেখব কেন গো বউ, আজ আমার মুখেই মুতবে তুমি। আমি আমার সুন্দরী বৌয়ের মুত চেটে দেখব কেমন লাগে খেতে। মা আমার বুকে কিল মেরে বলল, এমাহহহহ! যাহহহহ অসভ্য!

আমার খুব লজ্জা লাগবে আর বলিকি ঘেন্নেপিত্তি বলে কিছু নেই তোমার? লজ্জার কি আছে সোনা আর তোমাকে ঘেন্না? তাই চলে এসো এবার আমার মুখে নিজের গুদ রেখে বসে পড়োত দেখি বলে আমি মা-কে নামিয়ে নিজে মেঝেতে বসে পড়লাম। মা মুখে যা-ই বলুক না কেন, শেষে কিন্তু নাইটি তুলে ধরে দাঁড়াল। মুখের সামনে মা-র ঘন কালো কোকড়ানো বালের জঙ্গলে ঘেরা গুদ সদ্য সকাল-সকাল চোদা খাওয়ার ফুলোফুলো হাঁ-হয়ে থাকা গুদ যেন আমাকে চোষার জন্য আহ্বান করতে লাগল ।আমি এবার নিজের হাত বারিয়ে মার উরুদুটো চেপে ধরে মাকে নিজের কাছে টেনে নিলাম। আমার মুখের সামনে গুদ কেলিয়ে দাড়াতেই আমি ওর দুই উরুর ভেতর দিয়ে হাত ঢুকিয়ে পাছায় হাত রেখে মাকে আরও নিজের কাছে টেনে নিলাম। মা একহাতে পরনের নাইটি সামলাতে সামলাতে অন্যহাতের দিয়ে দুই আঙুলে গুদের ঠোঁট ফাঁক করে ধরে বলল, এইইইইই বিট্টু আমি কিন্তু এবার মুতছি। তুমি কি সত্যিই তোমার ঋতু-বউএর মুতু খেতে চাও সোনা? খাব বলেই তো বসলাম, রে মাগি এবার তুই নিজের বরের মুখে নিশ্চিন্তে মোতা শুরু কর সোনা যাহহহহহ অসভ্য কোথাকার মা কপট রাগ দেখিয়ে বলে উঠল কী এক শয়তান ছেলের পাল্লায় পড়লাম গো বাবা।

আমি আর অপেক্ষা করতে না পেরে নিজের মুখ বাড়িয়ে ঋতুর গুদের ঠোঁট চাটতে লাগলাম। ঘন বালের জঙ্গল সরিয়ে মার ফুলো ফুলো গুদের ঠোঁট দুটো দুদিকে চিরে ধরে জিভ দিয়ে চেটে চললাম আমি। মা-র উরু ভরা ঘন কালো লোমে হাত ঘষতেই গা শিরশির করে উঠল আমার। মা এবার আমার মুখে নিজের গুদ চেপে ধরে পেটে চাপ দিয়ে পেচ্ছাপ করতে শুরু করল। চন্‌চন্‌ করে সোনালি মুতের ধারা এসে ফিনকি দিয়ে আমার মুখে পড়তে লাগল। আমি জিভে নোনতা স্বাদ পেয়ে খুশিতে হা করে শুয়ে রইলাম আর ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে নিতে থাকলাম সেই অমৃতধারা। মন প্রান ভরে পান করে চললাম আমার সুন্দরী বউ-এর পেচ্ছাপ। ঋতু আমার মাথায় হাত বোলাতে বোলাতে চাপা স্বরে বলল, খাও, বাবা সোনা ছেলে আমার বৌয়ের মুত প্রাণভরে খাও আহহহহহ আমার সোনাবাবু, আমার জানু তোমাকে আমি খুব ভালবাসি গো।

নিজের বরের মুখে মুততে যে কী সুখ হচ্ছে, বিট্টু, আমি বলে বোঝাতে পারব না সোনা খাও, মনের সুখে খাও ওহহহহহ এক নাগারে খরস্রোতে মোতার পর, শেষ কয়াক জলেরবিন্দু টপ টপ করে আমার ঠোঁটের ওপর পড়ল। ঋতুর মোতা শেষ হয়ে গাছে বুঝে আমি ওর গুদটা চেটে চুষে সাফ করে দিতে লাগলাম। আমার গা বেয়ে যেটুকু মুত পড়েছিল সেগুল দেখলাম মা তাড়াতাড়ি মগে করে জল দিয়ে ধুইয়ে দিল, তারপর তোয়ালে দিয়ে মুছিয়ে দিল। তারপর আস্তে আস্তে আমার ওপর থেকে সরে যেতেই আমি উঠে নিজের মুখ ধুইয়ে নিলাম । মা ইতিমধ্যে নিজের নাইটিটা ঠিকঠাক করে নিয়ে আমাকে বলল, এবার ঘরে চলো , সোনা আমি মা-কে আবার পাজাকোলা করে ধরে খাটে শুইয়ে দিয়ে নিজেও পাশে শুয়ে পড়লাম। মা আমার বুকে নিজের মাথা রেখে বলল, আর কিন্তু কোন দুষ্টুমি করবে না তুমি, সোনাবাবুটা আমার এখন লক্ষ্মী ছেলের মতো ঘুমিয়ে পড়ো।

কালকে অনেক কাজ আছে আমাদের বলেই আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল মা। আমিও ঋতুকে নিজের বুকে চেপে ধরে শান্তিতে ঘুমিয়ে পড়লাম।

Related

New Stories Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment