বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী

Choda chudir Golpo NewChoti

বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী

হ্যালো বন্ধুরা, আমার নাম দীপক শর্মা এবং আমরা আজমের রামগঞ্জে থাকি। বন্ধুরা, আমার বাড়িতে তিন জন লোক থাকেন। আমার বিধবা মা এবং আমার ছোট বোন বোনের মধ্যে আমার বাবা আর এই পৃথিবীতে নেই। আমার বাবা একটি রাস্তার বেশ্যা ছিলেন এবং তাঁর এইডস ছিল কারণ তিনি জানেন না যে তিনি নিজের গুদে কোন কুক্কুট ব্যবহার করতেন। এবং তিনি বেশ্যা থেকে এইডস পেয়েছিলেন এবং তিনি মারা যান এবং এখন তিনি বাড়ির একমাত্র মানুষ।

আমার বয়স 20 বছর এবং আমার সেক্সি বিধবা মা মাত্র 37 বছর বয়সী। আমার মা এবং বাবা খুব তাড়াতাড়ি বিয়ে করেছিলেন এবং আমি 18 বছর বয়সে বিয়ে করেছি, আমার ছোট বোনের নাম সিমরান, তিনি 18 বছর বয়সী। বন্ধুরা, আমি আমার বিধবা মা এবং বেশ্যা বোনের সাথে একটি অবৈধ সম্পর্ক তৈরি করেছিলাম, যার কারণে আমার বিধবা মা এবং পতিতা উভয়ই গর্ভবতী ছিলেন। এবং তাদের উভয় সন্তান বাবা ছিল।

এটি বন্ধু বিধবা মা এবং বেশ্যা বোনের সাথে অবৈধ সম্পর্ক স্থাপনের কথা বলছে, যখন আমার বাবা মারা গেলেন এবং আমার বিধবা মা একাকী হয়ে গেলেন, তখন আমি কেবল তারই বিধবা ভগকে অবৈধভাবে চোদার জন্য ছিলাম শারীরিক সংযোগ করুন। বন্ধুরা, আমার সেক্সি বিধবা মা এবং গরম বেশ্যা বোন খুব মসৃণ, তাদের দুজনেরই বিশেষ জিনিস হ’ল তাদের বক্রতা এবং ঘন দুধে ভরা বুব। আমার সেক্সি বিধবা মায়ের পাছাটাও অনেক বড়। আমার বেশ্যা বোন বেশ আধুনিক এবং বাড়িতে খুব কম পোশাক পরেন।

বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী

বিধবা মাসির সাথে অবৈধ চুদাচুদি

একদিন বাড়িতে কেউ ছিল না এবং আমি কলেজের ছুটি ছিলাম এবং বন্ধুদের সাথে একটি সিনেমা দেখতে গিয়েছিলাম এবং আমার পতিতা বোন একটি আত্মীয়ের সাথে খাবার খেতে গিয়েছিল। তারপরে আমি বাড়িতে এসে দেখি আমার বিধবা মা তার গুদে মুখ byুকিয়ে হস্তমৈথুন করছেন এবং তিনি টিভিতে খুব নোংরা বড় কালো মোরগের পর্নো চলচ্চিত্রটি অভিনয় করেছিলেন। সেই পর্ন ফিল্মে দু’জন পুরুষ একসাথে উভয় পক্ষের একজন মহিলাকে চুদছিল এবং সে আমাকে ফাক করে চিৎকার করছে .. আমাকে ফাক কর। এছাড়াও এখানে দেখুন >> অশালীন হিন্দি ছবি মা এবং ছেলের অবৈধ সম্পর্ক! মাষ্টাইনী মা তরুণ পুত্র কা পাইরে! মা মাস্ট প্রেমের গল্পের সাথে প্রেম

কিছুক্ষণ পরে আমার বিধবা মা মুলিকে পাশে রেখে নিজের 4 টি আঙ্গুল দিয়ে নিজের গুদটি ঘষতে শুরু করলেন। হঠাৎ তাদের চোখ আমার দিকে পড়ল, তাই তারা আমাকে দেখে খুব ঘাবড়ে গেল এবং দ্রুত তাদের পোশাক পরে গেল। এখন আমিও বুঝতে পারি না কি করব, তখন আমি আমার বিধবা মাকে বললাম, এই মা কী, তখন তিনি বলেছিলেন যে আপনার বাবার ছেলের মৃত্যুর পরে এখন আমি আমার যুবতী এবং টাইট গুদ চুদতে চলেছি। নাহ, এখন এই সমস্ত বাধ্যবাধকতা এই গুদ চুলকানি মুছতে হবে।

তখন আমি বলেছিলাম যে আপনি নিজেকে বিধবা মা হিসাবে ভাবেন না, আমি আপনার সাথে আছি এবং আজ থেকে আমি আপনার তরুণ এবং সেক্সি শরীরের যত্ন নেব, আমি আজ থেকে আপনার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করব, আমি আপনাকে যৌন তৃপ্তি দেব, আমার বিধবা মা। আমি এই শুনে খুব খুশী হয়ে বলেছিলাম যে এখন আমার ছেলেটি তরুণ, এখন আমার বিটা তার বিধবা মাকে চোদার যোগ্য। ( বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী )

সেদিন, আমরা দুজন বাড়িতে একা ছিলাম, তাই আমি বিধবা মাকে বললাম, আসুন আজ থেকেই যৌনতা শুরু করুন the দুনিয়ার দৃষ্টিতে আমরা বিধবা মা ও ছেলে থাকব, তবে আমি ঘরে আপনার স্বামী হব এবং আমি প্রতিদিন আপনার সাথে থাকব। আমি উদযাপন করব …

তারপরে আমার সেক্সি বিধবা মা আমার সাথে কথা বলতে শুরু করলেন যে আমার প্রিয় পুত্র আমাকে নিয়ে আপনি কতটা চিন্তিত, আজ আমি আপনাকে আমার সারা শরীরের মজা দিতে চাই Then তারপর আমি এবং আমার বিধবা মা দুজনেই সেক্স করার জন্য ঘরে গিয়ে এখন বিছানায় বসেছিলাম। বিধবা মা আমাকে কাপড় পরা শুরু করলেন এবং বললেন যে তুমি আমার থেকে অনেক কম বয়সী, তবুও আমি তোমার সাথে সেক্স করছি এটা আমার শক্তি যদি আজ তোমার পিকআপ বাবা বেঁচে থাকত তবে সে তোমার মায়ের গুদ চুদতে এবং তার পাছা ছিঁড়ে ফেলত। হয়েছে আমার প্রিয় পুত্র, আমাকে চুদতে লজ্জা কোরো না যে আমি তোমার বিধবা মা, তুমি আমাকে বেশ্যা দিয়ে চুদো… gangbang new choti golpo বাংলা গ্যাংব্যাং গ্রুপ সেক্স চটি গল্প

বন্ধুরা, আমার বিধবা মাকে চোদার সময় আমি খুব ভয় পেয়েছিলাম, তবুও আমি আমার বিধবা মায়ের সাথে হানিমুন উদযাপন করার সাহস করেছিলাম। তারপরে আমি আমার সেক্সি বিধবার কাছে গেলাম, মায়ের দুধে ভরা দুটো চর্বি এবং ধীরে ধীরে বিধবার মায়ের ব্লাউজে হাত রেখে তার বাম দুধ দমন করলাম… ( বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী )

উফফ, আমার মোটা বিধবা মায়ের দুধে ভরা মোটা দুধগুলি কত নরম ছিল, আমি আমার বিধবার মায়ের দুধগুলি টিপতে উপভোগ করেছি। এবার সাহস করে মায়ের ব্লাউজের দুটি হুক খুললাম। আমার বিধবা মা ভিতরে ব্রা পরে ছিল। আমি আনন্দে পাগল হয়ে গেলাম। এখন আমি মায়ের দুধে ভরা একটি বোব বের করেছিলাম, এটি অনেক বড় ছিল। আমি, আমি আমার বিধবা মায়ের ভোদা শক্ত করে চুষতে শুরু করলাম এবং দাঁতে দাঁতে ঘষতে শুরু করলাম, সে ব্যথায় ব্যথা পেতে শুরু করল কিন্তু আমি দুধে ভরা ভোঁদাকে চুষতে থাকলাম।

এখন আমার সাহস কিছুটা বাড়িয়েছিল, তাই আমি আমার বিধবা মায়ের দুধ টিপতে শুরু করলাম। তারপরে কিছুক্ষণের মধ্যেই আমরা দুজনেই উত্তেজিত হয়ে উঠলাম এবং আমার বিধবা মা আমাকে জোরে জোরে বলতে শুরু করলেন প্লিজ পুত্র আমাকে চুদুন, আমাকে চুদুন। তারপরে আমি আমার বিধবা মায়ের মুখের কথা শুনে পাগল হয়ে গেলাম এবং আমি তার ব্লাউজটি খুললাম সাথে সাথে তিনি তার ব্লাউজটি সরিয়ে ফেললেন, দুধে ভরাট তার পুরু স্তনগুলি লাল ব্রাতে শীতল লাগছিল, তারপরে আমি আমার বিধবার ব্রাটি ভেঙে ফেললাম। এক ধাক্কায় বিধবার ব্রা ছিঁড়ে চেটে চুষতে চুষতে লাগল এবং বিধবার ব্রার ঘ্রাণ আমাকে আরও উত্তেজিত করছিল।

তারপরে আমি বিধবা মায়ের সমস্ত পোশাক ছিঁড়ে ফেললাম এবং তার পুরো শরীরটাকে চুমু খেতে লাগলাম। তারপরে বেশিক্ষণ মোটা মায়ের ঘন দুধ ও ঠোঁট নিয়ে খেলা করার পরে আমি আমার 9 ইঞ্চি লম্বা বাঁড়াটি বিধবা মায়ের হাতে রেখেছি।আমার বিধবার মা বোলির ছেলে তেরা লন্ড টের বাবার কাকের চেয়ে বড় is তারপরে আমার বিধবা মা আমার বাঁড়াটি মুখে নিয়ে নিয়ে আইসক্রিমের মতো চুষতে শুরু করলেন। এখন আমিও ওর গুদ চাটছিলাম।

আমরা দুজনই যৌনতায় এতটাই হারিয়ে গিয়েছিলাম যে আমার পতিতা যখন ঘরে ফিরে আসে তখনও আমরা তা জানতাম না … আমার পতিতা আমাদের নোংরা কাজ করতে দেখে তিনি বলেছিলেন, ভাই, আপনি আপনার বিধবা মায়ের সাথে কি করছেন? এটি একটি খুব ভুল জিনিস। তাঁর কথা শোনার পরে, আমরা উভয় বিধবা মা ছেলেরা ভয় পেয়ে গেল, তখন আমার বেশ্যা বোন বলেছিলেন যে বিধবা মা যখন তার ছেলের কুকুর দিয়ে তার গুদ চাটতে পারেন, তখন বেশ্যা বোনকেও তার ভাইয়ের কুকুরের সাথে খেলার সুযোগ পাওয়া উচিত।

পতিতার এই কথাটি শুনে, আমরা প্রাণ ফিরে পেলাম, তারপরে আমি তাকে বললাম, আমি বিধবা মাকে প্রথমে নিয়ে যাব এবং তারপর আমাকে চুদব।তারপরে আমার খালাস বোন খুব খুশী হল এবং সোফায় বসে আমরা বিধবা মা বেটোর চোদা দেখে শুরু করলাম মোবাইল থেকে আমাদের পর্ন ভিডিও তৈরি করা শুরু হয়েছে।

আবার আমরা সেক্স করা শুরু করলাম, আমার বিধবা মা আমাকে বলতে শুরু করলেন যে আপনি যে গুদ থেকে বেরিয়ে এসেছেন, আজ আপনি নিজের গুদটি সেই গুদে putুকিয়ে যাচ্ছেন, আপনি সেখানে কত ভাগ্যবান, তখন আমি বিধবা মাকে বললাম যে আপনার বিধবা মা আপনার ভাগ্যটিও এতটাই শক্তিশালী যে আপনি আজ আপনার ছেলের 9 ইঞ্চি লম্বা লিঙ্গটি আপনার পাছা এবং গুদে নেওয়ার সুযোগ পাচ্ছেন…

তারপরে আমার মা আমার মোরগটি চুষে চুষতে শুরু করলেন 20 মিনিটের পরে, আমি মায়ের মুখের মধ্যে শিকড় মারলাম এবং গরম গরম রসটি আমার মোরগ থেকে বেরিয়ে এল My আমার বিধবা মা পান করেছিলেন, তখন বিধবা মা যথেষ্ট পুত্র বলেছিলেন। এখন তোমার বিধবা মাকে অত্যাচার করো না, তোমার বিধবা তোমার বাবার মৃত্যুর পরে যৌন মিলনের আগুনে জ্বলছে, এখন চোদ তোমার মায়ের কাছে উপোস করছে আর তোমার বোনও তার গুদ চোদার জন্য নাম্বার দিয়েছে …

আমি সঙ্গে সঙ্গে উঠে আমার 9 ইঞ্চি লম্বা লিঙ্গটি আমার মায়ের গুদে andুকিয়ে দিলাম এবং তার দুধ পান করার সময় তাকে শক্ত ঠাপ দিতে শুরু করলাম। বন্ধুরা, যখন আমি মায়ের গুদ চুদতে শুরু করি তখন আমি বুঝতে পারি যে আমার মায়ের গুদটি এখনও খুব টাইট এবং এটি খুব গরম was

আমার মা জোরে চিৎকার করছিল। শ্বাশুড়ী আর জোরে জোরে জোরে আমার তৃষ্ণার গুদ চোদ .. তোমার ক্ষুধার্ত মাকে ক্ষুধার্ত চোদ দাও .. চোদ উপভোগ করল। আজ আমি ধন্য, পুত্র, আপনি আমার ভগ করছেন এবং আমাকে আমার ছেলে রাদা চোদা করছেন .. প্রায় 30 মিনিটের জন্য আমার মায়ের গুদ মারার পরে, আমার বিধবা মা পড়ে গেলেন এবং আমিও আমার বাঁড়ার উপর পড়তে যাচ্ছিলাম। গুদ থেকে গরম গরম জল লাগছে ..

আমি বললাম মা, আমি আমার বাঁড়া থেকে পড়ে যাব, তাই আমার বিধবা মা বললেন আমার মুখ আমার গুদের ভিতরে ছেড়ে দিন, আমি আপনার সন্তানের মা হতে চাই। তারপরে আমি আমার পুরো বিধবা আমার মায়ের গুদে পুরো মুখটি সরিয়ে নিয়ে উলঙ্গ হয়ে শুয়ে পড়লাম এবং বিধবা মায়ের উপরের হাতে শুয়েছিলাম। এই ক্ষেত্রে, আমার পতিতা বলেছিলেন, “আমাকে আমার ভাইয়ের সাথে আমার হানিমুন উদযাপন করতে দিন”। এখন আমার এখন পালা এবং ভাই হানিমুন উদযাপন করবেন…

এখন আমার বিধবা মা, আমার সাথে, পাশে ঘুমাতে অস্বীকার করলেন এবং আমার বেশ্যা বোন বিছানায় এসেছিলেন তার কাজ শেষ করতে। এখন আমার বেশ্যা বোন জোরে জোরে বলতে শুরু করল প্লিজ ভাই আমার গুদটা দ্রুত চুদুন, আমাকে চুদুন। তখন আমি এই শুনে পাগল হয়ে গেলাম এবং আমি তার সমস্ত কাপড় ছিঁড়ে ফেললাম এবং তার পুরো শরীরের চুমু খেতে শুরু করলাম।

আমার কল গার্ল মায়ের যৌন জীবন – মায়ের সাথে চুদাচুদি

তারপরে দীর্ঘক্ষণ তার ভোদা এবং ঠোঁট নিয়ে খেলা করার পরে, আমার বেশ্যা বোন আমার বাড়াটি নিজের মুখে নিয়ে আইসক্রিমের মতো চুষতে শুরু করলেন। এখন আমিও ওর গুদ চাটতে শুরু করলাম। আমাদের ভাইবোনদের লিঙ্গ দেখে আমার মা এক হাত দিয়ে মোটা দুধে ভরা ভোদা টিপছিলেন আর অন্য হাত দিয়ে তার গুদে আঙ্গুল দিচ্ছিলেন pussy

তারপরে কিছুক্ষন পরে আমি আমার 9 ইঞ্চি এর বাড়া ওর গুদে ,ুকিয়ে দিলাম, ওর গুদটা খুব টাইট ছিল। এখন আমি প্রায় 10 মিনিটের মধ্যে জোরে জোরে নেমে যাচ্ছিলাম, আমি আমার সমস্ত জিনিস আমার আসল বোনের গরম গুদে রেখেছিলাম। সে আমার বাঁড়াটা ওর গুদ থেকে চুষতে শুরু করল এবং আমার সারা শরীরে কারেন্ট লাগছিল, আমি ভাবিনিও যে আমার বোনও আমার বাঁড়াটা চুষবে, তার পরের দিন আবার একই প্রক্রিয়া চলল, মায়ের গুদ ফাক করে কারি আবার বোন এবং এখন তাই এটি আমাদের প্রতিদিনের রুটিনে পরিণত হয়েছে, এখন আমি আমার মা এবং আমার বোনের স্বামী।

এখন, আমরা মা ছেলে এবং আমার তিন বোন একসাথে চুদাচুদি করি এবং যৌনতা উপভোগ করি My আমার বিধবা মা এবং পিকআপ বোন দুজনেই আমার 9 ইঞ্চি লম্বা বাড়াতে খুব খুশি। এবং এখন আমার বিধবা মা এবং আমার পতিতা বোন দুজনেই আমার সাথে বেআইনী যৌন সম্পর্কের কারণে গর্ভবতী … ( বাবার মৃত্যুর পরে মা ও বোনের সাথে চুদাচুদি এবং গর্ভবতী )

New Stories Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment