বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন পর্ব ২

Choda chudir Golpo NewChoti

সখিনা সেসব ভাবনা চিন্তা ছেড়ে ঘড়ির দিকে তাকিয়ে দেখল বিকেল প্রায় শেষ। এখনি রাজিব ওই বকুল ছুঁড়িটারে চোদাশেষে ঘরে আসবে। নিজের রুমে মা টিভি এনেছে – এটা দেখলে রাজিব কিছু না বললেও ওই বকুল ছেমড়ি শয়তানি করে খারাপ বুদ্ধি দিয়ে সখিনারে রাজিবের কাছে অপদস্ত করবে। বকুল ছেমড়িটা সখিনার সতীন কুলসুমের চেয়েও শয়তান বেশি৷ পেটের ছেলেকে দিয়ে মারে অপমান করাতে বাধে না।

বাংলা চটি গল্প

“এই ১৯/২০ বয়সের খানকি ছেমড়িগুলান দুইন্নার সবচাইতে বাজে বেটির ঝি। মাগীগুলান না পারে নিজেরে শান্তি দিতে, না পারে লগের পোলারে চুদন খেলায়া ঠান্ডা করতে, না পারে ঘর সংসার সামলাইতে – বাল পাকনামি কইরা খালি গুটিবাজি করনে উস্তাদ হ্যারা!” – মনে মনে বিড়বিড় করে সখিনা। বকুলের মাঝে বহুদিন ধরেই সে সতিন কুলসুমের প্রতিচ্ছবি দেখছে। “নিজের শইল দিয়া হইলেও এইডি বকুল-কুলসুমের লাহান চ্যালচ্যালানি ছেমড়িগুলানরে টাইট দেওনই লাগব। তয় এইবার কুলসুমের লগে যা করছি, ওম্নে মাথা গরম করুম না। ঠান্ডা মাথায় গুটি কইরা বকুলরে খেদানোর কাম সারুম।” – নাহ, আকলিমার থেকে আজই বুদ্ধি নেয়া চাই সখিনার।

টিভি নিয়ে আকলিমার ঘরের বন্ধ দরজায় নক করে সখিনা। বাইরে থেকে উচ্চকন্ঠে বলে সন্ধ্যা হয়েছে, টিভি ফেরত দিতে এসেছে। দরজায় কান পেতে বুঝতে পারে – ভেতরে মা ছেলে ধড়ফড়িয়ে কাপড়জামা পড়ছে। একটু পড়ে দরজা খুলে আকলিমা সখিনা ভেতরে আসতে বলে দরজা আবার আটকে দেয়। সখিনা আড়চোখে দেখে চোদাচুদি করা তোশকটা ঘরের কোনে গুটিয়ে রেখে আকলিমা নিজে উদোম গায়ে কোনমতে শুধু শাড়িটা পেঁচিয়ে নিয়েছে। আনিসও তড়িঘড়ি লুঙ্গি ফতুয়া পড়া, সব জামাই তাদের কুঁচকানো।

বদ্ধ গুমোট ঘরে নরনারীর ঘামঝরানো চুদনের গন্ধ, বীর্য-যোনিখসা রসের আঁশটে ঘ্রান! চুদাচুদির একটা নিচস্ব ঘ্রান আছে যেটা সখিনার খুব পছন্দের। আকলিমার স্বামী সেরকমই মড়ার মত খাটে শোয়া, যার কল্পনাতেও নাই তার উপস্থিতিতেই মায় পোলায় কেমন চুদনখেলা খেলল!

সখিনা টিভিটা আকলিমার ঘরের যথাস্থানে রেখে অশ্লীল ইঙ্গিত করে বলা শুরু করে,
– আকলিমা আপা, আনিস ভাইগ্না – তুমরা আর কিসু লুকাইও না। আমি ওই ফুটাত চোখ দিয়া আইজ সবি দেইখা ফালাইছি৷ কতদিন হইল তুমাগো এই চুদনের?
– (আকলিমা, আনিস হতভম্ব) মানে মানে কি কইবার চাস সখিনা! বেশি বাইড়া যাইতাসস তুই কইলাম!
– (সখিনা হাসছেই) আহা চেততাছ ক্যালা, বুজান। আমি ত কাওরে কমুনা। ওমুন মরার লাহান সোয়ামি ভাইগ্যে জুইটা তুমি পুলারে দিয়া চুদাও হেইডা আমি বুঝসি। আমারে সব খুইলা কইতে পার, সমস্যা নাই। তুমাগো গফ শুইনা আমিও তাইলে আমার পুলার চুদন খাইতে উৎসাহ পামু। কও কও, আর শরম কইরা কি করবা।

আকলিমা ও আনিস আর ভনিতা না করে সব ঘটনা খুলে বলে। আসলে সেই ২৪ বছর আগে – যখন আকলিমার বয়স এই সখিনার মতই ৩৮ বছর, তার স্বামীর ৬১ বছর, আনিসের ২০ বছর – তখনই এক জটিল রোগে আকলিমার স্বামীর দৃষ্টিশক্তি, শোনার ক্ষমতা থেকে শুরু করে চোদন ক্ষমতা পর্যন্ত নষ্ট হয়ে যায়। স্বামী রামপুরার এক স্থানীয় প্রতিষ্ঠানের পিয়ন ঝিল, ওইখান থেকেও টাকাপয়না বুঝিয়ে চাকরি থেকে বিদায় করে দেয়। সেই থেকে, ভরা যৌবনের আকলিমা তার যৌনসুখের পিপাসা মেটাতে কচি ২০ বছরের ছেলে আনিসকে ফিট করে নিয়েছে।

এভাবে মা ছেলে নিজেরা চোদনসুখে ভাল সময় কাটালেও ১৪ বছর আগে গরীব স্বামীর জমানো টাকা পয়সা শেষ হওয়াতে মুশকিলে পড়ে। তখন আনিসের ৩০ বছর বয়স আর আকলিমার ৪৮ বছর। বুদ্ধি করে আনিসকে রামপুরার এক দোকানি ঘরে ২৪ বছরের বৌমার সাথে বিয়ে দিয়ে যৌতুক হিসেবে দোকানটা পায় যা দিয়ে সংসার চালাতে থাকে। ছেলের বিয়ের পরেও মা ছেলের চুদাচুদি অব্যাহত ছিল। ছেলে বৌকে চুদে তেমন মজা পেত না বলে বৌ ঘুমালে চুপিসারে মায়ের ঘরে ঢুকে মারে লাগাত।

ঝামেলা লাগে বিয়ের ৪ বছর পর থেকে, আজ থেকে ১০ বছর আগে। তখন আকলিমার বয়স ৫২ বছর, আনিসের ৩৪ বছর। আনিসের ততদিনে একটা ২ বছরের বাচ্চাও আছে। আকলিমার বৌমা তার শ্বাশুড়ির সাথে ভাতারের সম্পর্ক সন্দেহ করা শুরু করে। কি কারনে ছেলে বুড়ি মায়ের রুমে এত সময় কাটায় সেটা নিয়ে প্রশ্ন করা শুরু করে।

বিপদ এড়াতে, সমাজের চোখে মা ছেলের এই নিষিদ্ধ সম্পর্ক গোপন রাখতেই গত ১০ বছর হল আনিস মা বাবাকে এই কড়াইল বস্তিতে এনে তুলেছে। সেই থেকে, বউয়ের চোখ ফাঁকি দিয়ে, বাবার দেখাশোনা করার অজুহাতে সপ্তাহে একদিন দোকান বন্ধের দিন দুপুরে আকলিমা মাকে এসে চুদে যায় আনিস। সেই গত ২৪ বছর ধরে আনিস আকলিমার চুদাচুদি চলছে। আকলিমার এখন ছেলের বীর্যে পেট হওয়ারও ভয় নাই বলে পিল-টিল না খাইয়েই দুজনে দিব্যি চুদাচুদি করে ভাল সময় কাটায়। বস্তিতে মা ছেলের এই সমাজ নিষিদ্ধ সম্পর্কও গোপন থাকছে।

সব শুনে সখিনা আরো দৃঢ়প্রতিজ্ঞ হয়, রাজিবের সাথে সেও চুদনখেলা শুরু করবে। আকলিমা আনিসও সখিনার এই সিদ্ধান্তে খুশি হয়।
– হেইটা তুই খুব ভালা সেদ্ধান্ত নিসস রে সখিনা। নিজের পেটের পুলা তার খানকি মায়েরে চুদব নাত কি পাশের ঘরের আবুল-কালামের বাপে আইসা চুদব?!
– ঠিক করসেন খালা। আপ্নের পুলায় আপ্নের সাথে কইরা আরো বেশি মজা পাইব। রাজিব হালায় সারা জীবনের লাইগা নেশাপাতি ছাইড়া দিব দেইখেন। তহন হেরে আমি আপ্নের ন্যায্য সম্পত্তির হিসসা বাইর করতে কাজে লাগাইতে পারুম।

আকলিমা আরেকটু উস্কে দিতে বলে,
– আমি খালি একটাই ভুল করসি বইন – আনিসের চুদনে বাচ্চা পেটে লই নাই। তুর ত আর আমাগো লাহান টেকাটুকার সমুস্যা নাই। তুই পুলারে দিয়া চুদায়া পেট বান্ধায় লইস। তাইলে দেখবি বাকি সারা জীবন পুলারে নিজের কাছেই রাখতে পারতাছস।
– হ খালা। মায় ঠিকই কইছে। রাজিবরে দিয়া আপ্নের স্বামী-ভাইগো সম্পত্তির অংশ বুইঝা লইলে ভাগেও বেশি পাইবেন। পরে হেইগুলান বেইচা আপ্নে আর রাজিব, মায় পুলায় বস্তি ছাইড়া কোন দূরের গাঁও গেরামে ঘর বানাইবেন। ওইহানেই পুলার মালে ছাওয়াল পয়দা দিয়া সুখে সংসার কইরবেন।

সখিনা ভাবে, আনিস আকলিমা ঠিকই বলছে। তাছাড়া, টাঙ্গাইলের গ্রামের স্বাস্থ্যকর্মীর কথা মনে পড়ে, যে তাকে আগেই বলেছে – সন্তান ধারনে সখিনার কোন সমস্যা নাই। স্বামী তাজুল মিঞায় বীর্যেই সমস্যা ছিল বলে সখিনার আর বাচ্চা হয়নি। রাজিবের বীর্যে নিশ্চয়ই সখিনার আবার বাচ্চা পেটে নেয়ার সৌভাগ্য হবে।

তবে, সেসবের আগে এই বকুল হারামজাদিরে ভাগানো দরকার। সেটার বুদ্ধি চায় আকলিমা আনিসের কাছে। তিনজনে শলাপরামর্শ করে ঠিক করে বকুলকে শায়েস্তা করার উপায়।

(((পাঠকগণ, এই প্লটে বস্তির মানুষদের মধ্যে যেটা সাধারণ ব্যাপার – প্রচুর কুটনামি, দুষ্টু বুদ্ধির চাল সামনে জানতে পারবেন। সবে শুরু হল এখানে। এই গল্পে সঙ্গমের পাশাপাশি প্রচুর বুদ্ধির মার প্যাঁচে ফাঁদে ফেলা, কাহিনীর বাঁক বদল (twist & turn) খুঁজে পাবেন সামনে।)))

bengali choti golpo ব্যাংকার বউর লীলাখেলা

বকুল গার্মেন্টস ফ্যাক্টরির যে মাঝবয়েসী বিপত্নীক সুপারভাইজার সাহেব আছে, বকুল যাকে সখিনার সাথে ফিট করার প্রস্তাব দিয়েছিল – সেই চোদারু পুরুষটা আনিসের বন্ধু মানুষ। ওই ব্যাটা বউয়ের বিকল্প হিসেবে প্রতিদিনই গার্মেন্টসের কোন না কোন কর্মীরে চুদে বেড়ায়। আনিস তাকে বকুলরে চুদে দিতে রাজি করানোর জন্য ফোন দিল।

সুপারভাইজার আনিসের প্রস্তাব শুনে খুশিমনে রাজি হয়। পরদিন দুপুরেই সে চুদতে রাজি। আরো জানায় – বকুলরে নাকি সে এর আগেও বেশ ক’বার চুদেছে। বরিশালের অভাবী মাগী, টেকার খুব লোভ। সামান্য টেকা দিতেই নাকি চুদতে দেয়!

সখিনার কাছে এবার পরিস্কার হল – বকুল শয়তানি মাগীটা এত চুদনখেলা শিখেছে কিভাবে। সে আগেই রাজিবের সাথে বকুলের চোদন দেখে বুঝেছিল এই মাগী আগেই কাওরে দিয়ে চুদছে। সুপারভাইজার ব্যাটা শুধু না, এলাকার দর্জি থেকে শুরু করে আরো বহু মানুষকে দিয়ে বকুল পয়সার বিনিময়ে চুদেছে।তার ধারনা সত্য হল।

পরিকল্পনা এভাবে ঠিক হল – পরদিন দুপুরে গার্মেন্টস এর লাঞ্চ টাইমে সুপারভাইজার বকুলকে তার রুমে ডেকে টেবিলে তুলে চুদবে। রুমের দরজা খোলা রাখবে। বকুলের টাকার লোভ, তাই টেবিলে টাকা বিছায় তার ওপর চুদবে।

দুপুরে বকুলকে আনতে রাজিব যখন সিএনজি চালায় যাবে, সুপারভাইজার কৌশলে তাকে রুমে আসতে বলবে। রাজিব তার রুমে ঢুকতেই সব দেখতে পারবে। আর এরপর নিশ্চয়ই নিজে থেকেই রাজিব বকুলকে ঘেন্না করবে, বুঝবে ছেমড়ি একটা সস্তা মাগী ছাড়া কিছুনা।

অন্যদিকে, আকলিমা বস্তির সর্দারগোছের মাস্তানকে বলল – সখিনাদের পাশের ঘর থেকে বকুলকে যেন বিদায় করে। বেশি ভাড়ায় অন্য কোন ভাড়াটিয়া আনে। আকলিমা বস্তির পুরনো ভাড়াটে। সর্দারের সাথে টাকাপয়সা নিয়ে কখনো ঝামেলা হয়নি, যেখানে বস্তির বেশিরভাগ মানুষই অভাবে পড়ে রুমভাড়া বাকি রাখে। তাই, সর্দার আকলিমার প্রস্তাবে রাজি হল। পরদিন রাতেই সর্দার নিজে দলবল মাস্তানসহ এসে বকুলকে রুম থেকে উচ্ছেদ করবে বলে জানাল। এমনকি এও বলল – বকুলকে তার বেশ্যাপাড়ার মাগী হিসেবে রাখবে৷ বকুলরে মাগীপাড়ায় রেখে খাওনের ইচ্ছে সর্দারের সাঙ্গপাঙ্গদের বহুদিনের পুরনো।

সব হিসাব করা পরিকল্পনা। পরের দিন ঠিক তাই তাই ঘটল!

রাজিব বকুলকে গার্মেন্টস থেকে আনতে গিয়ে সুপারভাইজারের রুমে টাকা ছড়ান টেবিলে চোদনরত অবস্থায় দেখে। ঘেন্নায় রাজিব সেখানেই বকুলকে মেরেপিটে বাড়ি চলে আসে। বকুল কড়াইল বস্তিতে ফিরেই দেখে – বস্তির মাস্তান সর্দার সদলবলে তার ঘরে। বকুলকে ঘর থেকে বের করে দিয়ে, তার মালামালসহ তাকে জোর করে মেরেপিটে বেশ্যালয়ে তুলে নেয়। সংসারে কেও না থাকা বকুলের বাঁধা দেবার কিছুই ছিল না। সখিনার বুদ্ধির প্যাঁচে পড়েই তার এই দুর্ভাগ্য সে বুঝতে পারে। নাহ, সখিনা বেডিরে সে যা ভাবছিল, বেডি তার চেয়ে বহুগুণ বেশি চালাক!

এভাবেই, আকলিমা ও আনিসের সাহায্যে সখিনা বকুলকে বস্তিছাড়া করে। বকুলকে উপযুক্ত শাস্তি দিয়ে সখিনার মনের আগুন কিছুটা শান্ত হয়। এবার তার সতীন কুলসুম, স্বামী তাজুল মিঞা ও ভাইদের শায়েস্তা করার পালা। তার আগে, বাকি কাজ সারতে হবে। ছেলে রাজিবকে ভুলিয়ে ভালিয়ে সখিনা মায়ের সাথে চোদন খেলায় মগ্ন করতে হবে।

এদিকে, বকুলকে হারানোর দুঃখ ভুলতে সেদিন রাত থেকেই রাজিব আবার নেশাপানি শুরু করে। একদিকে না পারছে চোদনের জ্বালা জুড়াতে, না পারছে বকুলের প্রতারণার দুঃখ ভুলতে। পুরনো ভুলে যাওয়া অভ্যাসে সে আবারো মদ গাঁজা খাওয়া শুরু করে।

সখিনা বুঝতে পারে – এটাই উপযুক্ত সময়। বকুলের অভাব পূরনে মাকে ডবকা নারী হিসেবে ছেলের কাছে তুলে ধরতে হবে। তাই, ছেলে রাজিবকে নিজের দেহ রুপে পটাতে সে রাজিবের দেয়া, দরজির বানানো স্লিভলেস বড় গলার টাইট ফিটিং ব্লাউজসহ শাড়ি পড়তে শুরু করল। দরজি ব্যাটার ওপর তখন রাগ হলেও এখন খুশি সখিনা। দরজি আসলে ঠিকই বলেছিল। এমন স্লিভলেস, বড় গলার ব্লাউজ পরে নিজের কামুক শরীর দেখানোই তার মত যুবতী নারীকে মানায়!

ছেলেকে নিজের ডবকা গতরের যাদু দেখাতে, নিজের ৩৮ বছরের যুবতী দেহের কামসুধায় পটাতে, নিজের ৩৪ সাইজের গোলাকার নিরেট ঠাসা স্তনের বাঁধনে জড়াতে – ছেলের সামনে ঘরের ভেতর খোলামেলা থাকতে শুরু করে সখিনা।

ছেলের চোখেও মায়ের এই পরিবর্তন ধরা পড়ে। মা হলেও, সখিনাকে আড়েআড়ে মাপতে থাকে রাজিব। স্বীকার করতেই হয় – মায়ের দেহটা আসলেই মাপমত বানান। তার বাপে চুদেচুদে সাইজমত রাখছে। “বাপে ঠিকই কইত রাইতে চুদনের বেলায়। আমার মায়ের শইলটা আসলেও উপরয়ালা এক্কেরে মাপমতন বানাইছে। ক্যাডায় কইব এই বেডির তার লাহান ২২ বচ্ছরের তাগড়া জুয়ান পুলা আছে!” – মাতাল রাজিব মনে মনে ভাবে।

bengali choti golpo শালীর গুদের গরম

রাজিব বুঝে তার মা সখিনা বস্তির সেরা যুবতীর মতই সুন্দরী৷ ছেলে রাজিবের জন্মের পর থেকে চেহারাটা একটু ভারীর দিকে ঝুঁকলেও ৩৪-২৯-৩৬ সাইজের ৫ ফুট ৩ ইঞ্চির সখিনার দেহ সৌষ্ঠভ এখনও কড়াইলের যে কোন পুরুষ তার প্রতি আকর্ষিত করতে যথেষ্ট।সেটা রাস্তা ঘাটে মাকে নিয়ে বেরুলে বুঝা যায়। তার উপর, ইদানীং মা সব পাতলা সুতির শরীর দেখানো শাড়ি পড়ছে। এদিকে মেয়েদের ষষ্ঠন্দ্রিয়-ও প্রবল হয়। সখিনাও বুঝতে পারে ছেলে তার দেহের বিভঙ্গ, সঠিক ও নিখুঁত স্থুলতা ও বক্রতা চেটেপুটে খাচ্ছে। পারলে চোখ দিয়েই চুদে দেয় ২২ বছরের ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার রাজিব।

Leave a Comment