তৃষ্ণার শান্তি – ১ম পর্ব – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

 প্রফেসর চয়ন রায় আর অধ্যাপিকা তৃষ্ণা রায় রাতের খাওয়াটা সাধারণত ন’টার মধ্যেই সেরে ফেলেন । কেননা বেশি রাত করলে চোদার সময়ে টান পড়ে । পরদিন কলেজ থাকলে একটু ঘুম-ও তো দরকার । তবে পরদিন ছুটি থাকলে আর শনিবারের রাতটা ওঁরা সারা রাত জেগেই থাকেন । মানে , রাতভর চোদাচুদি করেন । অন্য রাতগুলোয় রাত্তির দুটো / তিনটে পর্যন্ত নানান আসন ভঙ্গিতে গুদ বাঁড়াকে খেলিয়ে তার পর ঘুমান । … আজ কলেজ হয়ে বড়দিনের ছুটি হয়ে গেল । টানা দশ দিন ছুটি । বিকেল পাঁচটায় ঘরে ফিরলেন রায়-দম্পতি । কাজের মেয়ে বছর উনিশের মীনা জলখাবার দিলো । তৃষ্ণা ওকে সাতদিনের ছুটি দিয়ে দিলেন আর সঙ্গে এক্সট্রা হাজার চারেক টাকা । খুব খুশি মীনা পাছা দুলিয়ে বাড়ির পথে হাঁটা দিলো । – ব্যা-স ! বাড়ি এবার ফাঁকা ।

বাংলা চটি শ্বশুর সোহাগী বৌমা

রায়-দম্পতি এখনও ছেলেমেয়ে নেন নি । তারও কারণ চোদাচুদিতে ডিস্টার্ব হবে ব’লে । আড়াই বছর একসাথে আছেন । মানে – লিভ টুগেদার করছেন । তৃষ্ণা নিয়মিত বার্থ কন্ট্রোল পিল খেয়ে থাকেন একটি আরো বিশেষ কারণে । অধ্যাপিকা মুখে এবং গাঁড়েও বাঁড়া নিয়ে থাকেন কিন্তু ফ্যাদাটা গুদে নিতেই পছন্দ করেন । ক্লিটি ঘষতে ঘষতে জরায়ুটাকে ঠে-লে চেপে পিষে ধরে চয়নের বাঁড়াটা যখন ফুলে ফুলে উঠে ছড়াৎ ছছড়ড়াৎৎ করে গরম গরম ঘন ফ্যাদা ছিটকে ছিটকে দেয় অধ্যাপিকার ৩৪বি শক্ত খাঁড়া ডবকা মাইদুটোকে দু’হাতের থাবায় পিষতে পিষতে – তৃষ্ণা সেই অসাধারণ মুহূর্তটাকে কোনমতেই হারাতে চান না । শুধু মাসিকের ওই দিন তিন চার কখনো কখনো গুদে বা পোঁদে বাঁড়া নিলেও গরম বাঁড়া-ফ্যাদাটা মুখে নিয়ে বেশ তারিয়ে তারিয়ে খেয়ে থাকেন ।. . .

— ফ্যাদা বাইরে ফেলাটাকে অধ্যাপিকা তৃষ্ণা বরাবর-ই ভীষণ অপছন্দ করেন । মাস চারেক আগে হঠাৎ একদিন-আগেই মাসিক শুরু হওয়ায় অসময়ে কলেজ থেকে একা-ই ফিরে বাইরের ঘরে মীনাকে ওর বয়ফ্রেন্ডের উপর চড়ে পকাপক ঠাপ-মারা অবস্থায় দেখতে পান । মীনার ৩২সি মাইদুটো টিপতে টিপতে আর কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে ওর বয়ফ্রেন্ড কঁকিয়ে উঠতেই তৃষ্ণা দেখেন মীনা খুউব দ্রুত পাছা-টেনে গুদ থেকে বাঁড়াটা বের করে দিয়েই সোফার পাশে খুব তাড়াতাড়ি হাঁটু মুড়ে বসে মুঠি মারতে শুরু করে বাঁড়াটায় । মীনার বয়ফ্রেন্ডের বাঁড়া থেকে ছিটকে ছিটকে পড়া ফ্যাদার প্রথম শট্-টা গিয়ে লাগে মীনার কপাল-সিঁথিতে , বাকিটা মীনার হাতে মাখামাখি হলো , ছেলেটার পেটের উপরেও পড়লো খানিকটা । – তৃষ্ণা দেখলেন মীনা টাটকা ফ্যাদাগুলো স্রেফ ছেঁড়া একটা ন্যাকড়ায় ঘষে ঘষে মুছে ফেললো । – ঘরে ঢুকে তৃষ্ণা সেদিন মীনাকে প্রচুর বকাবকি করেন , গালমন্দ দেন । – না , চোদাচুদি করার জন্যে নয় । ও-ইভাবে মূল্যবান ফ্যাদা নষ্ট করার জন্যে । এমনকি এ-ও বলেন দরকারে কন্ট্রাসেপ্টিভ পিল কেনার টাকা-ও তিনি এক্সট্রা দেবেন মীনাকে । – মীনা অবশ্য সে টাকা নেয়নি , কিন্তু তার পর থেকে এখন সে-ও ওর বয়ফ্রেন্ডের ফ্যাদা ভয়ে ভয়ে খেয়ে ফেলে । … সে দিন রাতে গুদে কেয়ারফ্রি বেঁধে , বালিশে পিঠ রেখে আধশোওয়া , চয়নের একফুটি বাঁড়াটায় ঘষে ঘষে আমূল বাটার লাগাতে লাগাতে তৃষ্ণা দুপুরে-দেখা মীনার চোদাচুদির ঘটনাটা বলছিলেন । শুনতে শুনতে অধ্যাপক চয়নের মাখন-লাল বাঁড়াটা চক্রবৃদ্ধি হারে লাফিয়ে লাফিয়ে কেঁপে কেঁপে প্র-কা-ন্ড হয়ে উঠছিলো । – তৃষ্ণার এ-ই এক নেশা । বাটার মাখিয়ে বাঁড়ায় হাত মারা আর শেষ দিকে মুখে নিয়ে চুষে চেটে মাখন-ফ্যাদা খাওয়া !

চয়নের আবার বাটার নয় , পছন্দ নানান রকম ফ্লেভারের জেলি । তৃষ্ণাকে তাই সেটি-ও এনে রাখতে হয়েছে বেডসাইড ছোট্ট আলমিরা-টেবলটায় । কারণ , চয়ন যে কোন সময়ে তৃষ্ণার ৩৪বি মাই-নিপিলে জেলি মাখিয়ে টেনে টে-নে চুষবেন তৃষ্ণা ম্যামের হাত আপ-ডাউনের তালে তাল মিশিয়ে আর সে-ই সময় অধ্যাপিকা তৃষ্ণা রায়কে চুঁচি-বোঁটা চোষণরত অধ্যাপক চয়ন রায়ের কানের কাছে মুখ এনে বাঁড়া খেঁচতে খেঁচতে একটানা খিস্তি দিয়ে দিয়ে বলতে হবে – ” চোষো সোনা , আরো আরোওও জোরে জোরে চুষি করোওও… কামড়াঃও-

নিপিলটাকে দাঁত দিয়ে কুরে কু-রে দাআঃআওঃওও – নাহলে বোকাচোদা তোমার নুনুতে হাত মারবো না । – চয়ন মাই চোষা থামিয়ে মুখ তুলে হয়তো বলবেন – ” নুনু ?!” – তৃষ্ণাকে বলতে হবে – ” নুনু নয় তো কীইই রে গুদচোদানী ? মাত্র তো এগারো ইঞ্চি । বাটার-চোষা পড়লে
চোদনা না-হয় আরোও দু’এক ইঞ্চি বাড়ে । এঈঈ তো ? আমার কাছে এটা-ই নুনু — চুৎচোদানে হারামী তুই তো ছোট্ট খোকা – খা – তোর চোদন-মাগীর দুদু খাচ্ছিস – খা – খা খা…” – অধ্যাপক এবার বলবেন – ” আমি হিসি করবো ।” – তৃষ্ণাকে এবার অধ্যাপকের গালে একটা চড় কষিয়ে শাসন করতে হবে – ” নাআআ , এখন নয় , আগে স-ব-টা দুদু শেষ করে খা-ও , তার পর হিস করিয়ে আনবো !” – চয়ন শুনলে তো ! তৃষ্ণার ম্যানা-বোঁটায় কুট্ করে কামড় দিয়ে উঁউঁউঁঊঁঊঁ করে নাকি-সুরে কাঁদতে কাঁদতে অন্য চুঁচিটার নিপল দু’আঙ্গুলে জোওরে মুচড়ে ধরতেই তৃষ্ণা বাটার-মাখানো বাঁড়াটার আগার চামড়া পু-রো টে-নে নামিয়ে ছোট বেলের মতো চকচকে লাল মুন্ডিটাকে অ্যাকেবারে ল্যাংটো ওপেন করিয়ে হতাশ সুরে বলবেন – ” নাঃ এই ধেড়ে-খোকাটাকে নিয়ে আর পারিনা বাবা ! চ-লোও , ওঠো-ও, হিস করিয়ে আনি । ”

বাংলা চটি অন্ধ মাসির বন্ধ দরজা

– কেয়ারফ্রি আটকানো ল্যাংটো অধ্যাপিকা তাঁর অধ্যাপক সহকর্মী-চোদনসঙ্গীর খাঁড়া বাঁড়া ধরে টানতে টানতে শোবার ঘর অ্যাটাচড বাথরুমে ঢুকে পড়েন । – ” এবার ? – তোর গরম মুত চোখে মুখে নিতে হবে – তাই তো ? বোকাচোদা , মাসিকের রাতগুলোয় গুদ চুদতে না পেরে কী করবে ভেবেই পায়না বাঁড়াঠাপানে গুদচোদা । নেহঃ – দেঃঃ ” – তৃষ্ণা নীল-ডাউন হয়ে সটান দাঁড়ানো অধ্যাপকের সামনে বসে ” হাঁ ” করেন । – মাখন-মালিশ ল্যাওড়াটা ফুঁস-ছে , মুন্ডির ডগায় মদনজল টলটল করছে বড়োসড়ো মুক্তোদানার মতো ! . . .

Leave a Comment