ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

Choda chudir Golpo NewChoti

Bangla Choti Golpo New Stories Golpo

ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

bangla choti kahini 2025, ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম চটি গল্প , জোর করে ভাবীকে চোদার গল্প, প্রতিবেশী ভাবীকে চুদলাম জোর করে, ভাবীর ভোদায় ধোন ঢুকানোর সময় ভাবী সজাগ হয়ে গেল, চোখ খুলে দেখলেন আমি উপরে শুয়ে ভোদা চুদছি,

আমি আর ভয় পেলাম না, উনার চোখে চোখ রেখে চোদা চালিয়ে যেতে থাকলাম। একদিন আমি একা একা বাইরে হাটতে লাগলাম। সুন্দর বাতাস বইছে। আমি হাটতে হাটতে উনাদের শেষের বাড়ির শেষ সীমানায় চলে গেলাম।

কয়েকটা বাড়ি মিলে গঠিত হয়েছে তাদের বাড়ি। শেষ সীমানায় জায়গাটা খুব সুন্দর অনেকগুলো গাছ মিলে একটা জঙ্গলের মত তৈরী হয়েছে..পাশে পুকুর। আর চমত্কার বাতাস। তার সাথেই গ্রামের বাড়ির সেই টিনের চালের বেড়া দিয়ে ঘেরা স্নান ঘর। গোসলের ঘর।

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ উপর দিয়ে খোলা আবার নিচ দিয়ে অনেকটুকু নেই। প্রায় অর্ধেকের চেয়ে একটু কম। স্নান ঘরের সাথে জোড়া দেয়া গরুর ঘর।

স্নান ঘরের নিচ দিয়ে তাকালে পুরো দেখা যায় ভিতরে কি হচ্ছে। আমার চোখ গিয়ে পড়ল সেই দিক দিয়ে। কারও ফর্সা পা দেখা যাচ্ছে। সম্ভবত মহিলা। গোসল করছে।

পানি গায়ে ঢালার শব্দ শোনা যাচ্ছে। আমি একটু নিচু হয়ে তাকাতে দেখলাম মহিলা কেউ একজন গোসল করছেন। আমার কৌতুহল বেড়ে গেল। আসে-পাশে কেউ নেই। দুপুরের খাবার খেয়ে সবাই ঘুমে কিংবা ঘরে টি.ভি দেখছে।

আমি গরু রাখার ঘরে গেলাম। ওখানে গিয়ে হাটু গেড়ে স্নান ঘরের নিচ দিয়ে উকি মেরে দেখি পাশের বাড়ির প্রতিবেশী ভাবী গোসল করছে। চাপ কল দিয়ে চেপে চেপে পানি উঠিয়েছে একটি বড় বালতিতে।

incest choti golpo বাবার বউ ও বোনের ভোদা ও গাঁড় চুদলাম

মাত্র গোসল শুরু করেছেন। পুরো নগ্ন শরীর। পুরো শরীর ভিজা .’জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন।আমার পুরুসাহ্ঙ্গটি লৌহ দন্ডের মত শক্ত হয়ে গেছে।

আমি হাত দিয়ে আমার শক্ত লিঙ্গ চেপে ধরলাম। কি বড় বড় দু’টি মাই। কি একটা পাছা। নগ্ন শরীরের উপর হাত দিয়ে কচলে কচলে গোসল করছে। .কালো চুলে ঘেরা ভোদা।

পাটকাঠি শরীর, ডাশা পেয়ারা বুক-porokia choti
মোটা মোটা দুটো উরত..উনার ফিগার্টাও অবশ্য মোটা-সোটা ছিল। আমি এক নজরে ভোদার সৌন্দর্য্য উপভোগ করতে লাগলাম। এত বড় বড় দুটো মাই আর পাছা..আমি এভাবে মহিলাদের আগে কখনো নগ্ন দেখিনি।

উনি কোমল শরীরের উপর পানি ঢালা থামালেন। ‘bangla choti kahini 2025’

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ উনি হাতের মধ্যে সাবান নিয়ে ঘসা শুরু করলেন। প্রথমে পুরো গায়ে সাবান লাগালেন। তারপর সাবান রেখে হাত দিয়ে ঘসে ঘসে দিয়ে প্রথমে হাত আর পা সাবানে মাখালেন তারপর দুই মাইয়ের উপর দুই হাত মুঠো করে ধরে রগরে রগরে মাইযে সাবান লাগাতে লাগলেন।

ঠিক তারপরপরই হাতে আরেকটু সাবান নিয়ে ভোদার মধ্যে নিয়ে কচলাতে লাগলো..এক পা একটু উচু করে আঙ্গুল নিয়ে ভোদার মধ্যে রেখে আঙ্গুলি করার মত ভোদার ভিতরটায় সাবান দিয়ে কচলে নিল।

বেশ কিচুক্ষন সাবান লাগানোর পর গায়ে পানি ঢেলে গোসল শেষ করলো। আমি ততক্ষনাত চম্পট মারলাম। .সারাদিন আমার চোখে সেই ছবি ভাসমান। কি দেখলাম আজ দুপুরে। মেয়েদের শরীর এত কোমল হয়।

hot bangla chodar golpo
‘জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন। .ভোদা দেখতে এত সুন্দর । ওই খান দিয়েই কি প্রতিবেশী ভাবী প্রস্রাব করেন। আর ছেলেরা কি ওই জায়গা দিয়ে সোনা ঢোকায়।

আর পাছা..কি ভাবে বানালেন উনি তর্মুজাকৃতি পাছা। ডাবাকৃতি মাই। আমায় পাগল করে দিচ্ছিল উনার শরীরের অদ্ভুত সৌন্দর্য্য। আমি যত ভাবছি ততই আমার সোনা শক্ত হয়ে যাচ্ছে। উনার বয়স ৩০ এর কম হবে না..কিন্তু এ বয়সে এত সুন্দর শরীর । উনাকে যেন ভুলতে পারছি না। ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ গ্রামে এসে একই নতুন অভিজ্ঞতা হলো। আবার কালো যাব সেখানে..যদি আবার দেখতে পাই উনার দৈহিক সৌন্দৌর্যটা। আমার দিন কাটছিল না। আবার কবে কালকে আসেব।

রাত হলো। তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে নিলাম যেন ঘুমালেই সকাল হয়। রাতে শুয়েও মাথায় একই জিনিস। অবশেষে ঘুমালাম। পরের দিন। । . সকাল হলো। আমি নাস্তা করে বের হয়ে পরলাম।

Mami Choder Golpo বিশ মিনিট মামীর ভোদাটায় খুন্তির মত করে ধোন চালালাম

একটু পর পর সেই স্নান ঘরে যাচ্ছি। আসে-পাশে আবার অনেক মানুষ। এত উকিও মারা যায় না। না আজ মনে হয় আর আসবে না। দুপুর গড়িয়ে বিকেল হবে একই সময়ে আবার যখন গেলাম।

kakima ke chodar golpo
দেখি দরজা বন্ধ। .গরুর ঘরে গিয়ে আবার একই ফর্মুলা..হ্যা সেক্সি লেডি..প্রতিবেশী ভাবী। আবার নগ্ন দেহ গোসল করছেন। আমি নিজেকে আর সামলাতে পারছি না। হার্ট-বিট অতিরিক্ত পরিমানে বেড়ে গেছে।

‘জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন।আজ আবার সাবান লাগানোর নতুন বেবস্থা। জল চৌকি নামে যে বসার চৌকি সেখানে বসে সাবান লাগাচ্ছেন।

ভোদা,পা’র ফুট,মাই সব সাবানে ঘসে ঘসে আবার গোসল শেষ করলেন। গোসল ও শেষ হলো আমিও চম্পট মারলাম। .সেদিন আবার পরেরদিনের অপেক্ষা করতে লাগলাম। কালই শেষ দিন।

পরে ঢাকা ফেরত যেতে হবে যদি কালও আবার একই সময় গোসল করে তাহলে তো একটা ভালো শেষ নিয়ে ঢাকা ফেরা। পরদিন। . না সকাল থেকে অনেক বার টহল দিলাম কিন্তু কিন্ত প্রতিবেশী ভাবী নেই।

মুসলিম মেয়ের সাথে প্রথম অভিজ্ঞতা
আজ কি গোসল করবেন না? আমি ভাবতে লাগলাম। দুপুর বেলা খাওয়া-দাওয়া শেষ করে আবার গেলাম। নাহ..আজ মনে হয় আর দেখতে পারব না। বিকেল গড়িয়ে এলো আমি শেষ বারের মত গেলাম।

কিন্তু কাউকে দেখতে পেলাম না। আমি মন খারাপ করে ফিরে আসব ঠিক তখন মনে হলো–পাশেই তো উর্মিদের ঘর..দেখব নাকি ভাবী মানে প্রতিবেশী ভাবী ঘরে আছেন নাকি..ঘরের দরজা ভিড়ানো। টি.ভি চলছে। প্রতিবেশী ভাবী মানে ভাবী বিছানায় ঘুমিয়ে আছে..পা দুটো ছড়িয়ে দিয়ে। আর উর্মি পাশে ঘুমিয়ে আছে। bangla choti kahini 2025

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ ভাবীর শাড়িটা আর একটু উপরে উঠলে আবার জিনিস দেখতে পাব। আমার লিঙ্গ আবার লৌহ-দন্ড হয়ে গেল উকি মেরে দেখছি আমার দৃষ্টি শক্তি শাড়ির নিচ দিয়ে দু’পা ভেদ করে কত দূর যায়। না।

সুধু পায়ের লোম গুলো আর হাটু পর্য্যন্ত দেখা যাচ্ছে। আর আর একটু ভিতরে অন্ধকার। আমি আমার সোনা-বাবাজিকে হাতাতে লাগলাম। যাই শেষ বারের মত ভাবীর ভোদার সাক্ষাত দিয়ে আসি।

নৌকার পালে নতুন হাওয়া-ডিভোর্সি নারী চুদা

bondhur bou choda
bondhur bou choda
উর্মিকে ডাক দিলাম। ”উর্মি,উর্ম এই পিচ্চি; ঘুমিয়ে পরেছিস? নাহ সারা শব্দ নেই। মা মেয়ে দুজনে ঘুম..এই তো সুযোগ..আমি দরজাটা নিশব্দে লাগিয়ে দিলাম। ফেনের আওয়াজ আর টি.ভির আওয়াজ হচ্ছে। ma choda story

আমি ভাবীর পায়ের সামনে গিয়ে দাড়ালাম। আমার হার্ট-বিট আবার বেড়ে গেল। ‘জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন।দাতে ফাট কামড় মেরে শাড়িটা আস্তে করে ধরে জাস্ট হাটুর উপর অব্দি উঠালাম।

মোটা-মোটা কলা গাছের মত দু’টো ফর্সা উরত..শাড়ি অল্প কাচতেই ভোদার একটা অংশ দেখা দিল। এবার চোখের খুব কাছ থেকে ভোদা দেখতে পেলাম..হ্যা ভালই বাল গজিয়েছে। ছেদ্যাও খুব স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে।

ছেদ্যার লাইন পাছার ফুটোয় গিয়ে মিশেছে। আমি শাড়ি এবার উরত অব্দি কাচলাম। .আর দু’পা দু দিকে প্রসার করে দিলাম। পা দুটো নিশক্তি অবস্থায় দু দিকে চেগিয়ে পরে আছে।

আমি আর সামলাতে পারলাম না নিজেকে। ভোদা দেখেই জিভে জল এসে গেল..মনে হচ্ছিল জিবটা রেখে চেটে খাই। কিন্তু চেটে সময় নষ্ট করার মত সময় নেই। হ্যাফ পেন্ট সহ নিচের জাঙ্গিয়া নিচে নামালাম।

খুব সতর্কতার সহিত এক পা নিয়ে ভাবীর ডান উরতের কাছে নিয়ে গেলাম আর সোনার মুন্ডি ঠিক ভোদার ছেদ্যার নিচে যোনির ফুটোয় নিয়ে রেখে পজিশন নিয়ে বসলাম। আমার শরীরের কোনো ভর ভাবীর উপর দিলাম না। bangla choti kahini 2025

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ ভাবীর দু’সাইডে বিছানায় হাতে ভর করে ডান হাত দিয়ে একটু শক্তি প্রয়োগের সাথে অর্ধেকের বেশি সোনার অংশ আস্তে ঠেলা দিয়ে যোনির হোলে ঢুকিয়ে দিলাম। ভাবী এখনো ঘুমাচ্ছে।

আমি খুব ধীরে ধীরে কোমর দুলিয়ে দুলিয়ে পুশ আর পুল করার মাধ্যমে ভাবীকে চোদা দিতে থাকি। তিন চারবার ঢোকানোর সময় ভাবী সজাগ হয়ে গেল। চোখ খুলে দেখলেন আমি উপরে শুয়ে শুয়ে ভোদা মারছি।

আমি আর ভয় পেলাম না। উনার চোখে চোখ রেখে চোদা চালিয়ে যেতে থাকলাম । সে এক অন্য রকম অনুভুতি। আমার সারা শরীর শিহরিত হয়ে যেতে থাকে। ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

New choti bangla golpoস্বামী তার স্ত্রীকে তার বন্ধুর সাথে ভাগ করে সেক্স

পৃথিবীর সব চেয়ে সুখের ও আনন্দের কাজটি যেন আমি করছি..ভাবী আর কিছু বললেন না। সুধু নাক চেপে চেপে ইমম ইমম ইমম উউউহ উম করতে থাকে। আর আমার দিকে নিশা নিশা চোখে তাকিয়ে থাকে।

আমিও এক নজরে তাকিয়ে থাকি। .আমার শ্বাস-প্রশ্বাস বেড়ে গেল। কিন্তু আমি আমার কাজ থেকে অটল। ‘জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন।ধীরে ধীরে ইংরেজিতে যাকে বলে “জেন্টাল পুশ” করতে থাকি।

আমি সোনা ভোদার মধ্যে ঢোকানোর সময় ভাবী জোরে নিশ্বাস ফেলছেন। আমি তখন ভাবীর উপর পুরো শুয়ে আছি। আমি এক সময় সোনা পুরোটা ধীরে ধীরে ঠেসে ভোদার শেষ মাথায় নিয়ে গিয়ে ঠেকালাম।

বুঝলাম ভাবীর ভোদার গভীরতা প্রশংসনীয়। ঠেকানো পর আমি পাছা পেছন দিক থেকে টেনে সামনের দিকে একটা ঠাপ মারতেই পুরো বিছানাটা কেপে উঠলো..ভাবী বলল-” আস্তে,,,,আস্তে”। আমি ব্লাউস টেনে উপরে তুলে মেন্যা বাইরে বের করতে গেলাম।

কিন্তু এত বড় ছিল যে আমি বের করতে পারছিলাম না। ভাবী নিজে থেকেই ব্লাউস সহ ব্রা টেনে তুলে ডাবাকৃতি মাই দুটো বের করে দিল। আমি এবার দুই মেন্যা দুই হাতের মুঠোয় রেখে পিষ্ট করতে লাগলাম। এত বড় আর নরম মেন্যা পিষ্ট করতে ভালই লাগছিল। । ঠিক যেন আটা দিয়ে বানানো বড় সাইজের দুটো আটার মন্ড। bangla choti kahini 2025

Bon Er Gud Dhon Dhukiye Choda

‘ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন’ আমি ভাবীকে চোদায় এত মগ্ন ছিলাম যে কোথায় যে মাই দুটো মুখে পুরে একটু চুষে দেব..খেয়াল হচ্ছিল না। প্রায় মিনিট দশেক চলল আমার আর ভাবীর চোদন লীলা আবার তার মেয়ের সামনে।

আমার চোখ দিয়ে পানি বের হয়ে বীর্যপাতের সময়। এত আরাম আমি আমার জীবনে কখনো পাই নি। ভাবীর ভোদার ভিতরেই বীর্যপাত। বীর্যপা’র সময় ভাবীর ঠোটে আমার জিব্বা দিয়ে চেটে দিলাম।

আমি ক্লান্ত হয়ে পরলাম। প্রায় এক মিনিট অভাবে শুয়ে ছিলাম। আমার ঠাটানো সোনা একেবারে নুয়ে পরেছে। সোনার উপরে বীর্য লেগে আছে। আমি উঠলাম।’জোর করে ভাবীকে চোদার গল্প’ আপনি cotigolponew bangla choti kahini এ পড়ছেন।

ঘড়িতে ৬:৩০ বাইরে অন্ধকার হয়ে গেছে। আমি কোনো রকম হাত দিয়ে বীর্য পরিস্কার করে পেন্ট পরে নিলাম। ভাবী শুয়ে আছে আর সুধু ভোদা হাতাচ্ছে। bangla choti kahini 2025

বীর্যের আঠায় ভাবীর ভোদার বাল গুলো আঠালো হয়ে গেছে। আমি বললাম..আমি কাল যাওয়ার আগে একটা পিল দিয়ে যাব। ২৪ hours এর মধ্যে খেতে হয়। ভাবী বলল– এই ঘটনা ঘটালে কি ভাবে বলত আমি বললাম– অনেক ইতিহাস..পরে শুনাবো। ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment