আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম

Choda chudir Golpo NewChoti

Bangla Choti Golpo Bangla Golpo

আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম

হাই। আমি বৃষ্টি। বয়স ২২। আমি একটা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ি। বড়লোকের আদুরে মেয়ে। ৩৬-২৮- ৩৪ আমার ফিগার। পাড়ার বখাটে ছেলের সাথে প্রেম করে হয়ে গেলাম বয়ফ্রেন্ডের পোষা মাগী। আজকে তারই গল্প বলবো।

অল্প বয়সে না বুঝে পাড়ার উঠতি মাস্তানের সাথে প্রেম। ল্যাংটো ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে দিনের পর দিন আমাকে পোষা মাগী বানিয়ে রেখেছে।

সকাল শুরু হয় বয়ফ্রেন্ডের বাসায় গিয়ে তার বাড়া চুষে মাল আউট করে। আমার মুখে না মুতলে তার দিন শুরু হয় না। তারপর সারাদিন ধরে চলে নানা রকম শাস্তি।

যেদিন আমার ক্লাস থাকে সেদিন ক্লাস থেকে ফেরার পথে অন্ধকার রেস্টুরেন্টে যাই। আর রেস্টুরেন্টে থাকার সময় গায়ে একটা সুতাও রাখার অনুমতি নেই।

আমরা আজকে রেস্টুরেন্টে আমাদের পছন্দের সিট পাইনি। ও আমাকে ল্যাংটো করে নানা পোজে ছবি তুলছিল। এমন সময় ওয়েটার অর্ডার নিতে এলে তাকে দিয়ে কিছু কাপল ছবি তোলে।

ওয়েটারের সামনে ল্যাংটা পোজ দিতে খুব লজ্জা পাচ্ছিলাম। আমার বয়ফ্রেন্ড অসীম আমার দুদু চটকাতে চটকাতে ওয়েটারের সাথে অন্য টেবিলে যাওয়ার কথা বলতে থাকে।

ওর গুদ এতো টাইট যে রনির বাড়া যেন কামড়ে ধরে আছে

তখনও আমার দুদু অসীমের হাতের মুঠোয় থাকায় ওয়েটার দেখতে পায় না। ওয়েটার খাবারের অর্ডার নিয়ে চলে যায়। অসীম আমাকে ওর কোলে বসিয়ে দুধে কামড়াতে থাকে।

আমি আরামে ব্যথায় শিৎকার করি। এমন সময় দুজন ওয়েটার খাবার নিয়ে আসে। একজন টর্চ ধরে আরেকজন খাবার দিতে থাকে টেবিলে।

আমার বয়ফ্রেন্ড ওদের সামনেই আমাকে মাই চুষতে থাকে। আর ওয়েটার আমার মুখ টর্চ ফেলে দেখতে থাকে। লজ্জায় অপমানে আমি মুখ ঢেকে নিই। এভাবে দশ মিনিট ধরে দুদু কচলাকচলি করে থামলো।

ওয়েটারদের খাবার দেওয়া শেষ ততক্ষনে। এবার আমার বয়ফ্রেন্ড আমার চুলের মুঠি ধরে টেবিলের নিচে নিয়ে বাড়া চোষাতে লাগলো। আর ওয়েটারদের ফোন নাম্বার নিল। কোণার বড় টেবিল খালি হলে জানাতে বললো।

অমানুষের মত মুখচোদা দিতে থাকলো। আমাকে চুলের মুঠি ধরে চেয়ারে বসিয়ে মুখে বড় বড় ঠাপ দিতে থাকলো। আমার লম্বা ধোনটা গলা পর্যন্ত ঢুকে। আর সাথে খিস্তি। Ex Girlfriend Fucking Choti Golpo এক্স প্রেমিকা

ওয়েটার এসে ডাকতে থাকলে লম্বালম্বা ঠাপ দিয়ে মুখে মাল আউট করে। ওয়েটার বলে বড় টেবিল খালি এখন না গেলে অন্য কেউ বসে যাবে।অসীম তাড়াতাড়ি ওই টেবিলে যায় আর আমাকে আসতে বলে।

আমার গায়ে একটা সুতাও ছিল না। ওই অবস্থায় দুজন ওয়েটারের কাছে একা ছেড়ে অসীম অন্য টেবিলে যায়। ওয়েটারদের মধ্যে একজন আমাকে একটা কাগজে ফোন নাম্বার দিয় বলে রাতে ফোন করতে।

আমাকে বলে জামা না পরে ল্যাংটা হেঁটে গেলেও অসুবিধা নেই। যেহেতু পুরা রেস্টুরেন্টই অন্ধকার। ওরা আমাকে জামা কাপড় আর খাবার পৌঁছে দেবে বললো।

একজন টর্চ দেখিয়ে আমাকে ওই টেবিলে নিয়ে গেল। বেশ কয়েকটা কাপলের সামনে ল্যাংটা হেঁটে বয়ফ্রেন্ড এর কেবিনে গেলাম। ওয়েটারের সাথে ল্যাংটো হাটতে দেখ আমার বয়ফ্রেন্ডের মাথা গরম হয়ে গেছে।

ওদের সামনেই আমাকে বেশ কটা থাপ্পড় দিল৷ লজ্জায় অপমানে মাফ চেয়ে সে যাত্রায় রক্ষা পেলাম। আমার বয়ফ্রেন্ড তারপর আমাকে চোদা দেয়। এভাবে আমাকে পোষা মাগী বানিয়ে রেখেছে।

ছেলের চোদায় মা ফিদা অন্য বাড়া ভালো লাগেনা

রাতে আমি ওয়েটারের দেয়া ফোন নাম্বারে ফোন করলাম। ওয়েটার আমার মাইয়ের অনেক তারিফ করলো। আর বললো জানোয়ারের মত না খাবলে যত্ন করে দুধ খেতে হয় আমাকে দেখাতে চায়।

আমাকে সকাল নয়টায় রেস্টুরেন্টে যেতে বলে। আরও বলে সেসময় শুধু ওই দুজন ওয়েটার থাকবে। আমি ভয়ে কি করবো বুঝতেই পারছিলাম না।

কিন্তু পরদিন আমার বয়ফ্রেন্ড আমাকে ওর বন্ধুদের সামনে অপমান করে। সকালে ওর বাসায় যেতে দেরি হয়েছে বলে তিনজন বন্ধুর সামনে দশবার কান ধরে উঠবোস করায়৷ তারপর বাথরুমে নিয়ে গিয়ে মুখচোদা দেয়৷ আমার লজ্জায় অপমানে প্রতিশোধ স্পৃহা জেগে উঠলো।

আমি ওয়েটারকে ফোন করে জানাই আমি যাবো। বয়ফ্রেন্ডকে বলি আমার পরীক্ষা আছে৷ আমি দুপুরে ওর কাছে যাবো। ও বিডিএসএম করবে বললো।

আমি চুপ করে মেনে নিলাম। আমার মনে তখন যত্ন করে দুদু খাওয়ানোর খুশি। আমি রেস্টুরেন্টে যাই। ওয়েটাররা বললো দশটা বাজে রেস্টুরেন্ট খুলবে।

এর আগে যা করার করতে হবে। ওরা আমার টপ খুলে নিলো। আমাকে শুইয়ে দিয়ে একজন মাই চুষতে থাকলো, আরেকজন গুদ। খুব আস্তে আস্তে অনেক যত্ন করে।

আমার সব সেক্স দুধে। আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম। সেই কি চোষা। আরামে আমার চোখ বুজে এল আর শিৎকার।

এভাবে কতক্ষন চললো জানি না। হাতে নিয়ে তাদের বাড়া খেচে দিলাম। চুষে খেচে মাল আউট করলাম। আবার যাবো আর অন্যকিছু হবে সেই কথা দিয়ে সেদিনের মত ক্লাসে গেলাম।

গে চটি – bangla gay choti golpo sex story

ক্লাস থেকে ফেরার পথে আমার বয়ফ্রেন্ডের কাছে চোদা খেয়ে এলাম। আমার বয়ফ্রেন্ড question paper দেখতে চাইলো। দেখাতে না পারায় আমার বন্ধবীকে ফোন করলো।

জানতে পারলো পরীক্ষা ছিল না। তারপর অনেক্কষন চড় থাপ্পড় মেরেও কোথায় ছিলাম সেই কথা পেট থেকে বের করতে পারে না। আমার প্যান্ট খুলে দেয়।

ওর বেল্ট দিয়ে পাছায় মারতে থাকে। পাছা লাল হয়ে গেছে। তবুও আমি স্বীকার করি না। সে আমাকে কুকুরের মত বসিয়ে পায়ের আঙ্গুল চোষায়।

কান মুচড়ে দেয়। ওর মুত দিয়ে স্নান করায়। বাসায় যাওয়ার সময় বৃষ্টি পরাতে কেউ আর সন্দেহ করেনি। আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম

New Stories Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment