শ্বশুরের চোদায় সন্তান হল বৌমার bouma ke chodar golpo – আত্মকাহিনী

সীমার নতুন বিয়ে হলো। তার সংসার তার স্বামী রাহুল আর তার শশুর নিতাই কে নিয়ে। bouma ke chodar golpo রাহুল সারাদিন অফিসে থাকে। তার বাবা এখন অবসরে। তিনি সারাদিন বাসায়ই থাকে। উনি একজন কাম পাগল মানু্ষ। রাহুলের মা মারা গেছে অনেক বছর আগে। উনি এখন তার কচি বউমাকে নিয়ে নতুন করে কাম উঠিয়েছেন।

সীমা শশুরকে খুব পছন্দ করে। ওনার বয়স প্রায় ৫০ এর কাছাকাছি হবে।

সীমা বয়স ২২ বছর। উচ্চতা ৫ ফিট ২। গোলগাল টসটসে চেহারা। দুধে আলতা গায়ের রঙ। গোল গোল খারা দুটি ডাব বুকের উপর।bouma ke chodar golpo

এত সুঘটিত স্তনযুগল বোধয় গ্রীক দেবীদেরও নেই। আর ভরাট নিতম্বটা যেন বিশাল একটা নরম মাংসের কুশন। শাড়ির উপর দিয়ে সীমার পাছাটা একটা কুশনের মতই মনে হয়। bouma ke chodar golpo

শশুর মশাই বউমার এই রুপে নতুন করর এই বয়সে কামের সঞ্চার করছে। উনি সীমার সংস্পর্শে থাকার জন্য উনি মাঝে মাঝে সীমা কে দিয়ে পা টেপান, মাঝে মাঝে শরীর মালিশ করে দিতে বলেন। সীমাও তার শশুরের রোমশ শক্তপোক্ত শরীর মালিশ করে মজা পায়। শশুরের লম্বা চওড়া দেহ। বুকে ঘন কাচা পাকা লোম।

শশুরের অনেক ইচ্ছা তার বৌমাকে চুদবে। তিনি আচ করতে পারলেন তার বৌমাকে চোদা খুব একটা কঠিন হবেনা। কেননা তিনি তার প্রতি বৌমার যে একটু হলেও আকর্ষন আছে তা বুঝতে পারেন। তাই তিনি ভাবলেন এই সোনার সুযোগ কাজে না লাগাতে পারলে পুরুষ হিসেবে তার জন্মটাই বৃথা হবে।

একদিন শশুর বাথরুম এ স্নান করছিলেন। তিনি ভাবলেন আজকে চেস্টা করা যেতে পারে। তিনি তার বৌমাকে ডাকলেন। তার কোমরে শুধু মাত্র একটি গামছা পেচানো, আর খালি গা।

শশুর মশাইর ডাকে রানি আসলো। শশুর- বৌমা আমার না হাতটা হাল্কা কেটে গিয়েছিলো আজ, সাবান ধরত গেলেই জ্বলছে। তুমি একটু আমার গায়ে সাবান ডলে দাওনা। bouma ke chodar golpo

সীমা – বাবা আপনি কোনো চিন্তা করবেন না, আমি এখুনি আপনার গায়ে সাবান ডলে দিচ্ছি।

সীমা তার শশুরের সারা গায়ে সাবান ডলতে লাগলো। সবজায়গায় সাবান মাখানো শেষ হলে শশুর বলল- সবজায়গায় তো মাখানো হলো না বৌমা ।

সীমা – তাহলে কোথায় বাদ আছে বাবা?

নিতাই – আমার এইখানে। এই বলে উনি ওনার গামছা ফাক করে ধরলো সীমার বরাবর। সীমা তো লজ্জায় মুখ লুকোলো। যদিও সীমারও অনেক ইচ্ছা ছিলো তার শশুরের বাড়া দেখবে। বিশাল দেহের অধিকারী তার শশুরের বাড়া কেমন বড় হতে পারে এ নিয়ে জল্পনা কল্পনা ছিলো। সে দেখলো একদম বালের জঙ্গল ঘেরা বেশ বড় একটা শোলমাছ ঝুলে আছে। বাড়ার পেছনে বড় বড় দুখানা বিচি ঝুলে আছে।

নিতাই – এখানটায় সাবান দিলেই হয়ে যাবে মা আমার।bouma ke chodar golpo

সীমা – বাবা আপনি কি দুষ্টু, আমার বুঝি লজ্জা করে না

নিতাই – লজ্জা কিসের একবার ধরে দেখোই না। bouma ke chodar golpo

এই বলে উনি সীমার হাতটা ধরে এনে নিজের বাড়ার উপর রাখল।সীমা শিউরে উঠলো।

সীমা ওনার বাড়া আর ঝোলা বিচিতে সাবান মাখিয়ে দিলো। ওনার চুলেও ভালো করে সাবান মেখে দিলো। কচি বউমার নরম হাতের স্পর্শে নিতাইয়ের বাড়াটা ফট করে দাঁড়িয়ে গেলো।

সীমা – একি বাবা আপনার ওটা দেখি পুচকে ছেলেদের মত অল্পতেই দাড়িয়ে যায়।

নিতাই – কি যে বলছো বৌমা ! তোমার মত কচি মেয়ের হাতের স্পর্শ পেয়েছে আর এই বুড়োর বাড়া দাঁড়াবে না সে কি হয়!

সীমা – বাবা আপনি অনেক দুষ্টু! আর কে বলছে আপনি বুড়ো আপনি এখনো ইয়াং।

সাবান মাখা শেষে রানি চলে যেতে চাইলে নিতাই সীমার হাত ধরে আটকালো, বলল- বাথরুমে এসেছো যখন বউমা তুমিও স্নানটা সেরেই যাও। bouma ke chodar golpo

সীমা – না বাবা আমি পরে স্নান করবো। আপনার সাথে করতে আমার লজ্জা করবে।

নিতাই – আরে লজ্জার কি আছে। দাড়াও একটা কাজ করলে তুমি স্নান করতে রাজি হবে।

উনি খপ করে সীমাকে জাপটে ধরলো ন্যাংটা অবস্থায়। ফলে সীমার গায়েও সাবানের ফ্যানা লেগে গেলো।সীমার আর কিছু করার থাকলো না – উফ বাবা! আপনি যে কি করেন না ছোট বাচ্চদের মত! ঠিক আছে বাবা এই আমি স্নান করছি তবে।

নিতাই শাওয়ার ছেড়ে দিলো। একই বাথরুমে একজন বয়স্ক পুরুষ যে কিনা সম্পুর্ন বিবস্ত্র এই মুহুর্তে আর তার আপন পুত্রবন্ধু শাওয়ারের নিচে মুখোমুখি দাঁড়িয়ে ভিজতে লাগলো। bouma ke chodar golpo

নিতাই কোনো কথা ছাড়াই সীমার এক হাত ধরে এনে নিজের খাড়া বাড়ায় ধরিয়ে দিলো। সীমা একটু ইতস্তত করলেও পরে সেটা মুঠোয় নিলো। এই অবস্থাতেই তারা বেশ কিছুক্ষণ ভিজলো।

এরপর তিনি সীমার সব জামা কাপড় খুলে দিতে চাইলো, সীমা প্রথমে একটু বাধা দিতে চাইলেও শশুরের শক্তির সাথে পেরে উঠলো না। নিতাই সীমার সব জামা কাপড় খুলে দিয়ে সীমাকে একদম নেংটো করলো।

প্রথমে কিছুক্ষণ নিতাই মন্ত্রমুগদ্ধের মত সীমার বিবস্ত্র দেহের দিকে তাকিয়ে থাকলো। এই মুহুর্তে দুজনেই সম্পুর্ন বিবস্ত্র। এরপর নিতাই আর নিজেকে আটকিয়ে রাখতে পারলো না, প্রবল কামে সীমাকে জড়িয়ে ধরল। নিজের নগ্ন দেহে অন্য এক নগ্ন রোমশ পুরুষালি দেহের স্পর্শে সীমা শিহরিত হল। সীমা সায় দিলো। সিমার ভালোই লাগছে তাই বাধা দিলো না।

নিতাই এই সুযোগে সীমার ঠোটে ঠোট রেখে চুমু দিলো। bouma ke chodar golpo

এরপর সীমার সারা শরির চেটে চুষে দিলো। এরপর নিতাই ঠিক করলো এখনিই সিমাকে চুদতে হবে। কিন্তু বাথরুমে চুদে মজা পাবে না, তাই তার রুমে নিয়ে গিয়ে চুদবে। তাই তারা স্নান শেষ করে তোয়ালে দিয়ে গা মুছে, সীমাকে পাজকোলা করে নিতাই তার শোবার ঘরে নিয়ে গেলো।

তিনি সীমাকে খাটে ফেলে তার উপর চড়ে তার কচি গুদে নিজের পাকা বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলো। অনেক বছর পর তিনি কোনো নারী দেহের স্পর্শ পেলো।

তিনি মন ভরে আয়েশ করে সীমাকে ঠাপালো। প্রায় ৪০ মিনিট সীমাকে ঠাপিয়ে তার কচি গুদের গভীরে তার এতদিনের জমানো ঘন ফ্যাদা ছেড়ে দিলেন। সীমাও একই সাথে ৬ষ্ঠ বারের মত জল খসালো। এরপর দুজনেই নেংটো অবস্থাতেই একে অপরকে জোরিয়ে ধরে ঘুমিয়ে গেলো।

তাদের ঘুম ভাংলো রাহুলের কলিংবেলের শব্দে। সীমা তাড়াহুড়া করে জামা কাপড় পরে নিলো। নিতাই উঠলো না কেননা সে নিজের ঘরেই ছিলো। রাহুলও বাবার ঘরে সচরাচর যায়না।

যেহেতু সীমা আর নিতাই সারাদিন বাসায়ই থাকে তাই মাঝে মাঝেই তিনি সীমাকে চুদত। সীমাও তার শশুরের ঠাপ খেতে ভালোবাসতো। সীমা ভেবে পেতো না এই বয়সে তিনি এত গায়ের জোড় কোথা থেকে পেতো। bouma ke chodar golpo

তো একদিন ভরদুপুরে নিতাই তার বোউমাকে আপন মনে কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছে, তার ছেলের ঘরেই। তিনি সীমাকে ঠাপাতে ঠাপাতেই বললেন- সীমা তোমাকে একটা কথা বলি।

সীমা – বলুন বাবা।

নিতাই – তোমার মাকে কিন্তু আমার খুবই ভালো লাগে।

সীমা – তাই নাকি বাবা?

নিতাই – হ্যা তাই, তোমার মার বয়স কত সোনা?

সীমা- এই ৪০ এর কাছাকাছি হবে।

নিতাই – সেকি! তাকে দেখতে তো তোমার চেয়েও কম্বয়স মনে হয়। আর এত সুন্দরি আর ফর্সা। আমার তো খুব ইচ্ছা তোমার মার গুদটা একটু চেখে দেখবো।

সীমা- তা বেশ তো। আমার মাও বাবা মারা যাবার পর থেকে অভুক্ত। এভাবে কোনো পুরুষ সংঘী ছাড়া মার নিজের দেহকে নষ্ট করতে দেখে আমার খুবই খারাপ লাগে। আপনার মত একজন পুরুষ সংঘি পেলে মার জন্য খুবই ভালো হত। bouma ke chodar golpo

নিতাই – তোমার কি মনে হয় তোমার মা আমাকে শয্যাসঙ্গি হিসেবে মেনে নেবে।

সীমা- বাবা আপনার বয়স যাই হোক না কেনো আপনি একজন সুপুরুষ। লম্বা চওড়া দেহের অধিকারী। আপনার প্রকান্ড এক বাড়া আছে আর আপনি ঠাপানোতেও অনেক দক্ষ।

আমার মনে হয় আপনার পুরুষত্বে মা অবশ্যই পটবে। সত্যি বলতে কি আপনি যদি যুবক হতেন আমি আপনাকেই বিয়ে করতাম। কিংবা আমি যদি মার জায়গায় হতাম, আমিই আপনার গাদন খেতে আপনার কাছে হাজির হোতাম। আমার মনে হয় মাও আপনার প্রতি দুর্বল।

সীমার মুখে এভাবে নিজের পুরুষত্বের প্রশংসা শুনে তিনি নিজেকে আর ধরে রাখতে পারলেন না। তিনি সীমা কে বললেন- বউমা আমার হয়ে আসছে। তুমি একটু বেশি করে এভাবে আমার প্রশংসা করো তো বউমা, আমার প্রচুর কাম হচ্ছে। bouma ke chodar golpo

সীমাও তাই করলো- বাবা আপনি একটা বুনো ষাঁড়! আমি তো এই বুড়ো বুনো ষাড়ের বাড়া আর বিচির প্রেমে পরে গেছি। কি ঠাপ রে বাবা। এখনকার জোয়ান ছেলেরাও আপনার মতন ঠাপাতে পারেনা বাবা! আমি চাই আপনি আমার মা কে চুদুন। মা বুঝুক আপনি কেমন পুরুষ! মা যদি আপনাকে পায়……..!

নিতাই সীমার ঠোটে নিজের ঠোট গুজে দিয়ে তার কথা বলা বন্ধ করে দিলো। সীমার গুদের গভীরে চিরিক চিরিক করে বীর্যপাত করত লাগলেন। সীমার গুদ ফ্যাদায় ভরে গেলো।

দুজন কিছুক্ষণ বিশ্রাম নিলেন।

নিতাই- তোমারো সংসার আছে। আমি তোমাদের ডিস্টার্ব করছি। ছেলে আমার ব্যাপারটা জানতে পারলে খুবই কষ্ট পাবে যে আমি বাবা হয়ে ছেলের স্ত্রীর সাথে সঙ্গম করছি। ছেলে যে গুদে রাতে বাড়া চালায়, আমি সেই একই গুদে দিনে বাড়া চালাই।

তাই আমি চাই তোমায় মুক্তি দিতে। আর আমারো এই বয়সে আর একা ঘুমুতে ভালো লাগে না। মাঝ রাতে যখম ঘুম ভাঙ্গে যায় আর যখন দেখি বাড়াটা ঠাটিয়ে আছে, তখন খুব ইচ্ছে করে কারো গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাই। bouma ke chodar golpo

তাই চাই আমার কাছাকাছি বয়সের কোনো সুন্দরি নারীর সাথে আমার সম্পর্ক স্থাপন হোক। আর এক্ষেত্রে তোমার মাকেই আমার পছন্দ হয়েছে। তোমার মাকে আমি আমার বিছানায় চাই। আর এটা আমার ছেলেকে জানিয়েই। আর আমার মনে হয় সে রাজিই হবে। বাপের কাছ থেকে নিজের বউ কে বাচানোর জন্য শাশুড়ি কে বাপের হাতে তুলে দিতে আপত্তি করবে না সে।

সীমা- তাহলে বাবা আর দেরি না করে আপনি কালই মার বাসায় বেড়াতে যান। ওখানে আপনি মা কে রাজি করান। তার আগে আজকে আপনার ছেলেকে রাজি করান।

রাতে রাহুল আসলো বাসায়। তার সাথে নিতাই কথা বলে তাকে রাজি করালো। তাকে রাজি করাতে খুব বেশি সময় লাগেনি। কারন রাহুল তার বাবার বিষয়টা বুঝেছে যে এই বয়সে সঙ্গিনী ছাড়া তার বাবা কতটা কষ্টে আছেন।পরদিন বিকেল বেলা নিতাই রওয়া হল সীমার মা রীনার বাসায়।

উনি ব্যাগ ভর্তি বাজার নিয়ে তার বাসায় গেলো। রীনা একটু অবাক হলো যে বেয়াই সাহেব একা এসেছেন। তিনি বাড়িতে একা থাকেন, আর বেয়াই সাহেব একা এসেছে তার বাড়িতে তাই তার একটু লজ্জা লজ্জা লাগছে। রাতে রীনা নিজের হাতে ইলিশ ভাজি মুরগীর মাংস রান্না করলো।

তিনি নিজে বেরে দিয়ে নিতাই কে খাওয়ালেন। খেতে খেতে তিনি বললেন -আপনার কাছে এসেছি একটি গুরুত্বপূর্ণ কথা নিয়ে, একটা উপকার চাই আপনার কাছে। খাওয়া শেষেই বলছি বাকিটা।

রীনাও অপেক্ষা করতে লাগলো। bouma ke chodar golpo

রাতে তারা দুজন বসার ঘরে। নিতাই তার ব্যাগ থেকে একটা লাল শাড়ী বের করে রীনা কে দিলো। – এই শারিটা আপনার জন্য, যান পড়ে আসুন।

রীনা- সেকি এই রঙ্গিন শারি আমি পরতে পারবোনা। আমি বিধবা, রঙ্গিন শাড়ি আমার জন্য নয়।

নিতাই – আপনার মত সুন্দরি নারীকে এই সাদা থানে কেমন যেনো লাগে। তাই এটা যদি আপনি পরতেন আপনাকে খুবই সুন্দর লাগতো। আপনি যদি না পরেন এখন আমি কিন্তু খুবই কষ্ট পাবো।

রীনা আর কোনো দিক না পেয়ে শারীটা পরে নিতাইয়ে সামনে আসলো। নিতাই হা হয়ে তার দিকে তাকিয়ে রইলো। রীনা তাকে এভাবে তাকিয়ে থাকতে দেখে লজ্জায় মুখ লুকালো নতুন বউয়ের মত।

নিতাইয়ে হুস ফিরলে বলে- আপনাকে অপরুপ লাগছে।

রীনা লাজুক হয়ে বল্ল- ধন্যবাদ। bouma ke chodar golpo

নিতাই – আমি অনেক আগে আমার স্ত্রিকে হারিয়েছি। তার অভাব আমাকে অনেক ভোগায়। আপনারো নিশ্চই তাই।

রীনা কিছু বুঝতে পারলো না কি বলবে।

নিতাই- তাই আপনি যদি চান আমি চাই আমরা দুজন এখন থেকে একে অপরের এই অভাব মেটাবো। আমি আপনাকে বিয়ে করতে চাই। এই বলে তিনি পকেট থেকে একটা সিঁদুর এর কৌটা বের করলেন।

রীনা এমনটা মোটেই আশা করেনি।এমন কথা। – ন। বেয়াই মশাই এ হতে পারেনা। আপনি আমার গুরুজন।

নিতাই – স্বামী তো সব সময় স্ত্রীর গুরুজনই হয়। আমার সাথে আপনার একদম মানাবে। আমি আপনার রুক্ষ সিথিতে সিঁদুর দিয়ে আমার বউ বানিয়ে আপনার যৌবন ফিরিয়ে দিতে চাই। নতুন করে আপনার যৌবন ফিরিয়ে দিতে চাই। bouma ke chodar golpo

রীনা- না না এ হয়না। আমাদের মেয়ে ছেলেরা এটা কিছুতেই মেনে নেবে না।

নিতাই – ওরা অলরেডি রাজি হয়ে বসে আছে। এখন শুধু আপনার রাজি হওয়া বাকি।

রীনা- কিন্তু কিন্তু এই বয়সে আমরা এসব ছি ছিঃ!

নিতাই- এজন্যই তো বলছে। এই শেষ জীবনে আমরা দুজন দুজনের অভাব মেটাই, তাতে মন্দ কি!

রীনা- ছি ছি বেয়াই সাহেব কি বলছেন এসব!

নিতাই উঠে গিয়ে রীনার দুহাত ধরলো – আমাকে বেয়াই আর বলবে না। আমি তোমার স্বামী হতে চাই। এই সিঁদুর তোমার সিথিতে দিয়ে আমি তোমাকে আমার বউ বানাতে চাই। আর আমার উপর ভরসা রাখো তুমি রীনা, আমি বিছানায় তোমাকে শতভাগ খুশি করার চেষ্টা করবো।

এই বলে তিনি কৌটা থেকে টকটকে লাল সিঁদুর বের করে রীনার সিথিতে দিলেন। রীনার কিছুই বিশ্বাস হচ্ছে না। তাকে এখন সত্যি সত্যিই নতুন বউ এর মত লাগছে।

নিতাই সব আরো সহজ করে দিলো, তিনি রীনা কে পরম মমতায় জড়িয়ে ধরে তার উষ্ণ ঠোটে ঠোট রেখে গভীর চুমু খেলো।রীনার সারা শরীর অবশ হয়ে গেলো। তার নড়াচড়া করারও ক্ষমতা নেই।

নিতাই রীনাকে আলতো করে টুম কোলে তুলে নিয়ে রীনার শোবার ঘরে নিয়ে গেলো। বিছানায় রীনাকে শুইয়ে আরো কয়েকপ্রস্থ চুমু দিলো। bouma ke chodar golpo এরপর ব্লাউজ খুলে দিতেই যুবতি মেয়েদের মত টাইট গোল গোল স্তন যুগল বের হয়ে এলো। নিতাই তা ভালোবাসার সহিত চুষলে। রীনার কোনো ভাবালেশ নেই। সে এখনো কিছু বুঝে উঠতে পারছে না। নিতাই পাগলের মত রীনার স্তন চুষলো।

নিতাই একে একে রীনার গা থেকে সকল বস্ত্র খুলে ফেলল। রীনার ফর্সা সুগঠিত দেহে এখন তার কপালের সিদুরের লাল রঙ বিশেষ ভাবে ফুটে আছে। রীনার গুদে কালো কুচকুচে ঘন বাল। যেনো বাল কামায় না বহু দিন, আর কার জন্যই বা কামাবে।

নিতাইও মুহুর্তে তার জামা প্যান্ট সব খুলে ফেলল। রীনা চোখ মেলে। সে দেখলো তার সামনে একজন পুরুষ দাড়িয়ে আছে, সাথে তার বিশাল পুরুষাঙ্গ টিও একদম মাথাটি উচু করে দাঁড়িয়ে আছে, এবং সেটি দাঁড়িয়ে আছে শুধু তার জন্য। তার গুদে মথা ঢোকাবে বলে। রীনা চোখ বুজে ফেলল।

নিতাই তার উপরে উঠলো। কোমর বরাবর কোমর।

নিতাই – সোনা আমার দিকে তাকাও একটু।

রীনা তার চোখের দিকে তাকালো।

নিতাই তখন এক হাত দিয়ে তার বাড়ার মুন্ডির ছাল টেনে লাল মুন্ডিটা উন্মুক্ত করে, আরেক হাত দিয়ে রীনার ঘন বাল দুদিকে ঠেলে গুদের ঠোটটা দুই আঙ্গুলে মেলে ধরে। মুন্ডিটা গুদের মুখে ছোয়াতেই রীনা ইলেক্ট্রিক শক খাবার মত কেপে উঠলো।

মুন্ডি গুদের মুখে ছোয়ানো অবস্থায়ই নিতাই রীনার চোখে চোখ রেখে বলল- আমি তোমাকে অনেক ভালোবাসি সোনা আমার।

এই বলে কোমর চাপ দিতেই গত ২০ বছরের কুমারী শুকনো গুদের ঠোট ফেড়ে ফ্যার ফ্যার করে ঢুকে গেলো ৮ ইঞ্চির বাড়াটা, আর রানীর গুদে যেনো কেউ ছুড়ি গেতে দিয়েছে এমন চিৎকার দিলো সে। তার ২০ বছরের কুমারী গুদের সতিচ্ছেদন করলেন নিতাই । তিনি আস্তে আস্তে কোমর।

ওঠানামা করতে লাগলেন, শুকনো গুদে বাড়া যেনো চলতে চায় না, যেনো কত হাজার বছর ধরে এই গুদে কখনো কাম রসের জোয়ার বয়নি, যেনো কত যুগ যুগ ধরে কোনো পুরুষ তার পুরুষাঙ্গ এই গুদে ঢোকায়নি। কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপাতেই রীনা গুদে জল আসতে লাগলো। শুক্ন গুদে পানি ফিরে এল। গুদ পিচ্ছিল হতে লাগলো। আর পিচ্ছিল গুদ পেয়ে এবার নিতাইও পকাত পকাত ঠাপ দিতে লাগলো। bouma ke chodar golpo

রীনা হঠাত বুঝতে শুরু করল সে কি হাতছাড়া করতে যাচ্ছিলো। সে অল্প সময়েই নিতাইয়ের প্রেমে পরে গেলো, ভাবলো বুড়ো লোকটা কিসুন্দর করেইনা তাকে ঠাপাচ্ছে। এই বয়সে পুরুষরা ঠিকমত হাটতেই পারেনা। আর ওনার কি জোড় রে বাবা! একদম জোয়ান মর্দের মতন ঠাপাচ্ছে।

রীনা দুহাতে নিতাই কে জাপটে ধরে বলল- আজ থেকে আমি আপনার। আমার পুরো দেহ আপনাকে দিয়ে দিলাম, আপনার যখন মন চাইবে আমাকে ভোগ করবেন।

নিতাই- আমি জানতাম তুমি রাজি হবে। আমাকে আপনি আপনি করে বোলো না। প্লিজ তুমি করে বলো।

রীনা- আমি তোমাকে অনেক ভালোবাসি!

নিতাই- আমিও তোমাকে অননেক ভালোবাসি সোনা।

তারা প্রায় ১ ঘন্টা সঙ্গম করলেন।

কত বছর পর রীনা তার গুদে বীর্যের ছোঁয়া পেল। তার মন ভরে উঠলো ঘন গরম বীর্যের ছোয়ায়।

তারা ওভাবেই ঘুমিয়ে গেলো। bouma ke chodar golpo

পরদিন নিতাই তার নতুন বউ কে নিয়ে গেলো তার বাসায়। তারা পৌছালো সন্ধার দিকে।

নিতাই গিয়ে দেখলো তার ছেলে বউমা মিলে ঘরে ভালো খাবারদাবারের আয়োজন করেছে। তারা আরো অবাক হলো যে তারা নিতাইয়ের শোবার ঘরে ফুল সজ্জা সাজিয়েছে। রীনা তো লজ্জাই কিছুই বলতে পারছে না। নিতাইও নতুন বউ বাড়িতে এনে একটু লাজুক লাজুক হয়ে আছে।

রাতে তারা সবাই একসাথে খাবার খেলো। খাওয়ার পরে রানি বলল- মা চলো, ফুলসজ্জার জন্য তোমাকে সুন্দর করে সাজাবো।

রাতে সীমা তার মায়ের সাথে বসে আছে। রীনা একদম নতুন বউয়ের সাজ দিয়েছে। ফুল সজ্জার ভেতরে বসে আছে। তাদের দেখলে কে বলবে তারা দুজন মা মেয়ে। দেখে মনে হবে দুজন বোন।

একটু পর নিতাই ঘরে ঢুকলো। নিতাইয়ের গায়ে সোনালী রঙের পাঞ্জাবি। সীমা তার শশুরের দিকে তাকিয়ে মুচকি হাসলো। এরপর তাদের বেস্ট অফ লাক বলে বেরিয়ে গেলো ঘর থেকে।

নিতাই দরজা লাগিয়ে দিলো। রীনার কাছে গিয়ে বসলো। রীনার ঘোমটা উচিয়ে তার ঠোটে গভীর চুমু দিলো। bouma ke chodar golpo

এরপর রীনা তার দিকে দুধের গ্লাস এগিয়ে দিলো। নিতাই গরম দুধ পুরোটা খেয়ে নিলো। গরম দুধে নিতাই অণ্ডকোষ এ টাটকা বীর্য উৎপন্ন হতে লাগলো।

এরপর আর কি! গত রাতে রীনার অমতে ছিলো তাই তেমন কিছু করতে পারেনি। আজ সে রীনার বালে ভরা গুদ চেটে চুষে দিয়েছে। তাকে দিয়েও নিজের বাড়া চুষিয়ে নিয়েছে। এরপর মন ভরে চুদে তারা তাদের ফুলশয্যা উৎযাপন করেছে।

রীনার গুদের গভীর নিতাই তৃপ্তির সাথে বীর্যপাত করলো। গুদে ঘন গরম গরম টাটকা বীর্যে ছোয়ায় রীনা সুখের জোয়ারে ভেসে গেলে। নিতাইয়ের বীর্য রীনার জরায়ু মুখে পরতেই বীর্যের তাজা তাজা শুক্রাণু গুলো পাগলের মত ডিম্বকোষের সন্ধানে বেরিয়ে পরলো।

তাদের সংসারে এখন শুধু সুখ। নিতাই এখন তার শয্যাসঙ্গিনী পেয়ে গেছে। সীমা রাহুল যৌনিজীবনে এখন আর সে ডিস্টার্ব করেনা। তবে সীমা তার শশুরের বাড়া মাঝে মাঝে মিস করে।

এদিকে সীমা আর তার মা রীনা একই সাথে গর্ভে সন্তান ধারণ করেছে। নিতাইয়ের তো মহা আনন্দ। রীনার গর্ভে তার সন্তান, সে একই সাথে নতুন করে আবার বাবা হবেন আবার প্রথমবারের মত দাদু হতে যাচ্ছেন। তার খুশি আর দেখে কে bouma ke chodar golpo

রীনা সীমার ১০ দিন আগে এক মেয়ে সন্তান জন্ম দিলো। আর সীমা এক ছেলে সন্তানের। নিতাই তো মহা আনন্দ। সে তার নতুন কন্যাসন্তান আর প্রথম নাতি কে কোলে নিয়ে সারাদিন মেতে থাকেন।

Leave a Comment