লকডাউনে বড়োলোক ম্যাডামকে… – ম্যাডামকে চুদার গল্প

আমার এখন বয়স ১৯ বছর কিন্তু দেখতে বাচ্চা ছেলের মত লাগে মনে হয় সর্বোচ্চ ১২ কি তের বছর হবে।গ্রামে তেমন কাজবাজ নাই তার উপর আবার লকডাউন তাই বাধ্য হয়ে পরিচিত এক লোকের মাধ্যমে ঢাকা শহরে এক বড়োলোকের বাড়িতে ১২ হাজার টাকা বেতনে চাকরি নিলাম।সাত তলা বাড়ি সব ফ্ল্যাট ভাড়া দেয়া তিন তলার একটা ফ্ল্যাটে বাড়ির মালিক থাকে।আমার থাকার জায়গা হলো নিচে গোডাউনে।প্রথম ঢাকা আসছি আর এটাই প্রথম চাকরি তাই খুব মনোযোগ দিয়ে ডিউটি পালন করতেছি।

বান্ধবীর গুদ
বান্ধবীর গুদ

থাকি গোডাউনে আর খাবার এই বাড়ি থেকেই দিয়ে যায় বাড়ির কাজের মেয়ে।এই কাজের মেয়ের নাম ফাতেমা দেখতে বেশ সুন্দরী।কিছু দিনের মধ্যেই কাজের মেয়ের সাথে আমার বেশ ভাব হয়ে যায়।ফাতেমার বয়স আমার থেকেও কম বেশি হলে ১৫ বছর হবে।কিন্তু বয়স কম হলেও ওর শরীর বেশ নাদুস নুদুস ওর দুধের সাইজ অনেক বড়, কত সাইজ হবে তা আমি বলতে পারবোনা কারণ আমি আগে কোনদিন কোন মেয়ের সাথে চুদাচুদি করিনি তাই মেয়েদের শরীরের বিষয়ে আমার ধারণা কম, আর ফাতেমার পাছা ও অনেক অনেক বড় সাধারণত এতো অল্প বয়সে এরকম বড় পাছা হয়না মেয়েদের।কিন্তু ও দেখতে কুচকুচে কালো মনে হয় যেন আফ্রিকান নিগ্রো।

ফাতেমা ইদানিং আমার সাথে বেশ ভাব নেয়, নানা রকম ইঙ্গিতপূর্ণ কথা বলে, কিন্তু আমি ওকে পাত্তা দেইনি কারণ বাড়ির মালিক জানতে পারলে আমার চাকরিটা যাবে।তবুও ফাতেমা আমার পিছু ছাড়েনা একদিন রাতের খাবার দিতে আসছে রাত তখন প্রায় এগারোটা।ও খাবার নিয়ে রুমে ঢুকেই দরজা আটকে দিয়ে আমাকে জড়িয়ে ধরে খাটের উপরে ফেলে দিয়ে উল্টাপাল্টা কিস শুরু করে দেয়, ঘটনার আকস্মিকতায় আমি ওকে বাধা দিবো নাকি আমিও ওর সাথে সায় দিবো কিছু বুঝে উঠতে পারিনা।ফাতেমা আমাকে অপমান করে বলে আপনার মত হিজড়া লোক আমি আগে দেখি নাই।এই বাড়ির সাহেব আমাকে চোদার জন্য পাগল, যখনই ম্যাডাম কোন কাজে বাহিরে যায় তখনই উনি আমাকে চোদে অথচ আমি আপনাকে নিজ থেকে চুদতে দিচ্ছি কিন্তু আপনি ভাব নিচ্ছেন নিশ্চয়ই আপনার ধোন এ জোর নাই।

ফাতেমা আমাকে অপমান করলো কিন্তু তবুও আমি ওকে না চুদে বললাম তুমি এখনই চলে যাও এখান থেকে।ফাতেমা রাগ হয়ে চলে গেলো।পরদিন বাড়ির মালিকের বউ আমাকে উপরে ডাকলো তাদের বাসায়।আমি গেলাম, আমাকে বাড়ির মালিকের বউ বললো, তোমাকে অনেক ভালো ছেলে মনে করছিলাম কিন্তু এখন তো দেখতেছি তুমি চরিত্রহীন একটা ছেলে।এই মুহূর্তে তুমি এই বাড়ি থেকে বের হয়ে যাও, তোমাকে পুলিশে দিতাম কিন্তু এই বাড়ির মান সম্মানের কথা চিন্তা করে তোমাকে ছেড়ে দিলাম।আমি ম্যাডামের কথার কোন আগা মাথা কিছুই নেই বুঝতে পারলামনা।আমি ম্যাডাম কে জিজ্ঞেস করলাম ম্যাডাম আমার অপরাধ কি? আমি কি অন্যায় করেছি?ম্যাডাম বললো তুমি ফাতেমার সাথে জোর করে খারাপ কাজ করেছো কেন?

বাংলা চটি গল্প
বাংলা চটি গল্প

আমি ম্যাডাম কে বললাম, আল্লাহর কসম ম্যাডাম আমি ফাতেমার সাথে কিছু করিনি। ম্যাডাম বললো তাহলে ফাতেমা অকারণে তোমার বিরুদ্ধে নালিশ করতে কেন যাবে? আমি বললাম আমি যদি সব খুলে বলি আপনি কি আমার কথা বিশ্বাস করবেন ম্যাডাম? যদি বিশ্বাস করেন আমাকে তাহলে সব খুলে বলবো আর যদি বিশ্বাস না করেন তাহলে আমি কিছুই বলবোনা আর আমার কথা শুনলে আপনার সবচেয়ে বেশি লাভ হবে।ম্যাডাম বললেন আচ্ছা বলো কি বলতে চাও। bangla sex choti

আমি ম্যাডাম কে গত রাতের কথা সব খুলে বললাম, ম্যাডাম কে বললাম আপনার স্বামী সুযোগ পেলেই ফাতেমার সাথে খারাপ কাজ করে ফাতেমা নিজে আমাকে বলছে, আমি ওর সাথে খারাপ কাজ করতে রাজি হইনি তাই ও আমার নামে আপনার কাছে মিথ্যা কথা বলছে। ম্যাডাম বললেন তুমি নিজেকে বাঁচানোর জন্য মিথ্যা কথা বলছো।আমি ম্যাডাম কে বললাম আপনি একটা জিনিষ খেয়াল করে দেখেছেন ফাতেমার দুধ পাছা কত বড় বড়।এতো অল্প বয়সী মেয়ের দুধ পাছা এতো বড় হয় যদি কোন পুরুষ মানুষ না চুদে।ফাতেমা তো চব্বিশ ঘণ্টা এই বাড়ি থাকে সাহেব ছাড়া অন্য কে ওকে চুদবে আপনিই বলুন ম্যাডাম ( ম্যাডাম এর সামনে এইরকম অশ্লীল শব্দ ই আমি উচ্চারণ করেছি কিন্তু ম্যাডাম কিছু বলে নাই)

ম্যাডাম ফাতেমাকে চার পাঁচটা থাপ্পর মারতে মারতে বললো, আতাউর যা বলছে সব সত্যি কিনা বল, ফাতেমা ম্যাডামএর থাপ্পর খেয়ে অনেক ভয় পেয়ে গেছে, ফাতেমা ম্যাডামকে বললো আমার ভুল হয়ে গেছে আমাকে মাফ করে দেন ম্যাডাম, আমি তো স্যারের সাথে ইচ্ছা করে করিনাই স্যার ই প্রথম দিন আমার সাথে জোর করে করছে।তারপর থেকে আপনি যখন কোন কাজে বাইরে যান অথবা রাতে আপনি যখন ঘুমান তখন গভীর রাতে স্যার আমার সাথে চুদাচুদি করে আমার কি দোষ বলেন ম্যাডাম আমারে মাফ করে দেন। ফাতেমা আমার বিরুদ্ধে নালিশ করতে এসে উল্টো ফেঁসে গেছে, এইবার ম্যাডাম ওকে ঘাড় ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দিছে, আর আমাকে ম্যাডাম বললেন এই ঘটনা কারো সাথে শেয়ার করবেনা হাজার হলেও আমার স্বামী, এই কথা বাইরে শুনলে আমার মান সম্মান যাবে।

স্যার অফিস থেকে বাসায় আসলে ম্যাডাম বলছে ফাতেমার গ্রাম থেকে ওর বাবা এসে ওকে নিয়ে গেছে, গ্রামে ওর বিয়ে ঠিক করছে ওর আর এই বাড়িতে কাজ করবেনা। স্যার বলছে ঠিক আছে নতুন কাজের মেয়ে ঠিক করো।ম্যাডাম স্যার কে কিছুই বলেনি কারণ ম্যাডাম জানে স্যার অস্বীকার করবে উল্টো সংসারে ঝামেলা হবে।দুই দিন পর সকাল ১১ টার দিকে ম্যাডাম আমাকে ফোন করে বললো উপরে আসো কাজ আছে। আমি উপরে গেলাম এবং রুমের ভিতরে গেলাম।ম্যাডাম রুমের দরজা আটকে দিল।ম্যাডাম আমাকে বললো আচ্ছা আতাউর তোমার স্যার আমাকে ঠকিয়ে কাজের মেয়ের সাথে সেক্স করছে, তাছাড়া বাহিরে ও অনেক মেয়েদের সাথে নিশ্চয়ই চুদাচুদি করে।আমি বললাম বাহিরে মেয়েদের সাথে খারাপ কাজ করে কিভাবে বুঝলেন ম্যাডাম?

ম্যাডাম বললেন যে লোক কুচকুচে কালো কাজের মেয়ের সাথে চোদাচূদি করতে পারে সে লোক অনেক মেয়ের সাথে সেক্স করে এটা বোঝার জন্য বিজ্ঞানী হওয়া লাগেনা।আমি বললাম কিন্তু ম্যাডাম এসব কথা আমাকে বলে কি হবে বলেন, আমি কি আর আপনার জন্য কিছু করতে পারবো বলেন।ম্যাডাম বললেন তোমার স্যার আমাকে ঠকিয়েছে কাজের মেয়ের সাথে চোদা চুদী করে আর আমি তোমার স্যার কে ঠকাবো কাজের ছেলের সাথে চুদাচুদি করে। আমি জিজ্ঞেস করলাম তার মানে কি ম্যাডাম?ম্যাডাম বললেন আজকে থেকে তুমি আমার সেক্স স্লেভ, মনে আমি যখন যেভাবে চাইবো সেইভাবে তুমি আমাকে চুদবে।আমি বললাম ম্যাডাম আমি এসব কখনো করিনি আমার ভয় হয় তাছাড়া আপনি যেভাবে ফাতেমাকে ঘর থেকে বের করে দিছেন স্যার জানতে পারলে আমাকেও ঘর থেকে বের করে দিবে।

ম্যাডাম বললেন ওত ভয় করবেনা তোমার স্যার কিছুই জানতে পারবেন সে তো শুক্রবার ছাড়া সপ্তাহের বেশিরভাগ সময় সকাল নয়টায় অফিসে যায় আর রাত আট টায় বাসায় এসে, তাই ও কিছুই জানতে পারবেনা, আর তুমি যদি আমার কথা না শোন তাহলে তোমার চাকরি যাবে এখনই।আমি বললাম ঠিক আছে ম্যাডাম আপনি যেভাবে বলবেন ঠিক সেভাবেই সব কিছু হবে।ম্যাডাম বললেন ঠিক আছে এখন তুমি নীচে গিয়ে ডিউটি করো কাল সকালে তোমার স্যার অফিসে যাওয়ার পর আমি তোমাকে ফোন দিবো তখন তুমি আমার কাছে চলে আসবে, বাট আসার আগে অবশ্যই খুব সুন্দর করে সাবান দিয়ে গোসল করে আসবে আর যদি পেনিসের উপরে বাল কিংবা বগলে বাল থাকে সুন্দর করে কেটে আসবে, আমি নোংড়া অপরিষ্কার লোক একদম পছন্দ করিনা।

আমি পরদিন সকালে ভালোভাবে গোসল করে বাল কেটে পরিস্কার হয়ে অপেক্ষ্যা করতে লাগলাম কখন স্যার অফিসে যায়, স্যার অফিসে যাওয়ার পর ম্যাডাম কল করে আমাকে উপরে আসতে বললেন, আমি যথারিতি তিন তলায় গিয়ে কলিংবেল দিলাম, ম্যাডাম দরজা খুলে দিলেন।ম্যাডাম কে দেখে আমার চোখ কপালে উঠলো ম্যাডাম একটা পিঙ্ক কালারের ব্রা আর পিঙ্ক কালারের পেনটি পড়ে আছেন।ম্যাডাম বললেন দরজা আটকে দিয়ে আমার বেড রুমে আসো, আমি দরজায় ছিটকিনি দিয়ে ম্যাডামের পিছন পিছন তার বেডরুমে গেলাম। ম্যাডাম বললেন ফ্লোরে বসো, আমি ফ্লোরে বসলাম, ম্যাডাম খাটে বসলেন, আগে থেকেই টিভিতে ব্লু ফিল্ম চালানো ছিলো। ম্যাডাম বললেন ব্লু ফিল্মের নায়কের মতো তাকে আদর করতে। ব্লু ফিল্মের নায়ক, নায়িকার পায়ের আঙ্গুল চেটে চেটে খাচ্ছিল। ম্যাডাম আমার মুখের উপর পা তুলে দিলেন খাটে বসে, আমি ফ্লোরে বসে ম্যাডামের পায়ের আঙ্গুল কিস করতে করতে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।

তারপর আমি পা থেকে আস্তে আস্তে কিস করতে করতে হাঁটু পর্যন্ত উঠে গেলাম, এরপর ভোদার কাছে না গিয়ে আরো উপরে ম্যাডামের নাভির কাছে উঠে গেলাম, ম্যাডামের নাভিতে জিভ দিয়ে চুষতে লাগলাম, ম্যাডাম হালকা সুখে আহ আহ করে উঠলো। তারপর ম্যাডামের দুধের কাছে গিয়ে ব্রা এর উপর থেকে কিস করতে লাগলাম। এরপর আমি ম্যাডামের ঠোঁটে কিস করতে গেলাম ম্যাডাম বাধা দিয়ে বলল তোর মত চাকর বাকর আমার ঠোঁটে কিস করবে এটা হতে পারে না, তুই আমার সেক্স স্লেভ, তোর স্থান আমার গুদে। ( আমি মনে মনে বললাম চাকর বাকর দিয়ে গুদ মারাতে পারে কিন্তু ঠোঁটে কিস করলে জাত যায়)

ম্যাডাম তার পেনটি খুলে ফেলল আর আমাকে বলল তার গুদের ভিতরে জিব্বা দিয়ে ভালোভাবে চুষে দিতে।আমি বললাম এটা আমি পারবোনা কারন এখান থেকে মাসিকের রক্ত বের হয় এটা নোংরা যায়গা।ম্যাডাম আমাকে গালি দিয়ে বলল খাঙ্কির ছেলে তোর মায়ের ভোদা দিয়ে মাসিকের রক্ত বের হয়না? ভালো করে আমার গুদ খা হারামজাদা, আমি বাধ্য হয়ে ম্যাডাম এর গুদের ভিতর জিব্বা দিয়ে চাটতে লাগ্লাম।কি বিশ্রি টেস্ট ম্যাডাম এর মালে আমার বমি চলে আসলো, আমি জোরে ওয়াক করে উঠলাম, ম্যাডাম রাগ হয়ে দুই পা দিয়ে চেপে ধরলো আমার মাথা তার গুদের মদ্ধে আর হাত দিয়ে আমার মাথা আরো জোরে তার গুদে ঠেসে ধরে বলল ছোট লোক দারোয়ান তুই কি বুঝবি এই গুদের মূল্য, এই গুদের জন্য কত লোক জীবন দিতে পারে জানিস, খা খা ভালো করে আমার গুদের রস খা। আমার গুদের রস দিয়ে তোকে আজ গোসল করিয়ে দিবো।

ম্যাডামের গুদের রসে আমার পুরো মুখে, মাথার চুলে মাখামাখি হয়ে গেলো, ম্যাডাম টিস্যু দিয়ে বলল এই নে এটা দিয়ে মুছে নে।এরপর ম্যাডাম খাটের উপর ডগি স্টাইলে বসে আমাকে বলল তার পাছার ফুটোর মধ্যে জিব্বা দিয়ে চেটে চেটে খেতে, আমি আবারো বললাম এটা সম্ভব না এখান দিয়ে আপনি হাগু করেন এখানে আমি মুখ দেবনা, আমার চাকরি যায় যাক তবুও আমি এখানে চেটে চেটে খেতে পারবোনা, ম্যাডাম বললেন তুই যদি আমার পায়খানার রাস্তা না চেটে দিস তাহলে আমি চিৎকার করে লোক ডাকবো আর সবাইকে বলবো তুই জোর করে আমাকে ধর্ষণ করছিস।

আমি অনেক ভয় পেয়ে গেলাম আমি বাধ্য হয়ে ম্যাডামের পায়খানার রাস্তার ভিতর জিব্বা দিয়ে চেটে দিতে লাগলাম, পাছার ফুটো থেকে বিশ্রি গন্ধ বের হতে লাগলো, আমার অনেক ঘিন্না লাগছিল কিন্তু কিছু করার নাই আমি বাধ্য হয়ে প্রায় দশ পনের মিনিট ম্যাডামের পাছার ফুটো চেটে দিলাম।এরপর ম্যাডাম বললেন উনি আমাকে চুদবেন, ম্যাডাম আমাকে ফ্লোরে শুয়ে পড়তে বললেন, আমি ম্যাডাম এর কথা মত ফ্লোরে শুয়ে পরলাম, ম্যাডাম আমার ধোনে কিছুটা থুতু দিয়ে পিচ্ছিল করে নিল তার পর আমার বাড়ার উপর তার গুদ সেট করে এক চাপ দিয়ে পুরোটা ধোন তার গুদের মধ্যে ঢুকিয়ে নিলেন, এরপর ঝরের বেগে একের পর এক গুদ চুদেই চললেন। প্রায় ২০ মিনিট চোদার পর ওনার যখন মাল আউট হবে তখন উনি ওনার গুদ তারাতারি বের করে আমার মুখের উপর বসে পড়ে আমার সমস্ত মুখে ঘসে ঘসে ওনার মাল লাগিয়ে দিলেন।

আমার মাল তখন ও বের হয়নি কিন্তু উনি ওনার বাজে দুর্গন্ধযুক্ত মাল আমার মুখে লাগিয়ে দিল, এবার আমাকে টিস্যু দিয়ে মুখ মুছতে দিয়ে বলল এখনি তার ঘর হতে বের হয়ে যেতে। আমি মুখ মুছে জামা কাপর পড়ে আমার রুমে গিয়ে ধোন খেছে মাল আউট করে নিলাম ( যেহুতু আমার মাল বের হয়নি তাই আমার ধোনের মধ্যে জ্বালা করতেছিল)। আজ গরিব বলে ম্যাডাম আমার সাথে এমন নোংরা কাজ করতে পারলো, আসলে আমরা গরিবরা মানুষ না, আমরা আসলেই বড়লোকদের দাস।আমার জীবনের কাহিনী ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Leave a Comment