রাত্রি ঘনায় ৩য় পর্ব – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

র্ব ৭

.
.
দেখি এবার স্বাতীও স্বাভাবিক হয়ে পড়েছে। আমার ঠাপ খেতে খেতে ও বলল, “এবার একটু জোরে জোরে ঠাপ দাও, তাপসদা, বেশ আরাম লাগছে।” ওর কথা শুনে আমি জোরে জোরে ঠাপ মারা শুরু করলাম। আমার দেখাদেখি স্বাতীও নীচে থেকে কোমর নাড়িয়ে তলঠাপ মারতে শুরু করল। ওর এই কাজ দেখে বুঝতে পারলাম আমার চোদাটা ও উপভোগ করছে পুরোপুরি।

বাংলা চটি গুদ তুলে চোদাচুদি

ওর গুদটাও আমার বাঁড়ার গোঁতা খেয়ে খেয়ে আগের থেকে বড় আর ঢিলে হয়ে গেছে সামান্য। এখন সহজেই আমার বাঁড়ার গোটাটা ওর গুদে ঢুকে যাচ্ছে। আমি এখন জোরে জোরে রামঠাপ মেরে মেরে এক এক ঠাপেই গোটা বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিচ্ছি। আবার বের করে এনে, পরক্ষণেই বাঁড়াটাকে ঠেলে দিচ্ছি ভিতরে। আমার কোমরটা পিস্টনের মত ক্রমাগত আগুপিছু করছে। আমাদের তলপেটদুটো একে অপরকে সশব্দে আঘাত করছে। প্রতিবার ঠাপ মারার ফলে আমার বিচি দুটো গিয়ে ঠেকছে স্বাতীর পাছার খাঁজে। যেটা আমার শরীরে একটা অদ্ভুত শিহরণের সৃষ্টি করছে। বেলার সাথে চোদাচুদি করে এত মজা আমি কখনো পাইনি। ঠাপের তালে তালে আমাদের দুজনের শরীরই নাচছে। আমি এবার স্বাতীর পাদুটো ওর বুক থেকে নামিয়ে এনে আমার দু কাঁধে তুলে নিলাম। আমি জানি এতে বাঁড়া গুদের সবচেয়ে গভীরে গিয়ে প্রবেশ করে। আমি আবার ঠাপ মারতে শুরু করলাম। দেখি মাইদুটো ওর শরীরের ওঠানামার সাথে তাল রেখে নাচছে। আমি দুহাতে ওর দুটো মাই ধরে টিপতে টিপতে ওকে ঠাপ মেরে চললাম। এভাবে কতক্ষণ ওকে চুদছি জানিনা। হঠাৎ চোদার মাঝেই স্বাতী আমাকে বলল, “জানো তাপসদা, নীলাদ্রি আমার সাথে চুদে কখনো আমার পরে মাল ফেলতে পারে না। আমি অনেকক্ষণ নিজেকে ধরে রাখতে পারি। আমরা প্রায়ই বাজী ধরি, কে পরে মাল ফেলবে। নীলাদ্রি প্রতিবারেই হেরে যায়। ও বেশীক্ষণ ধরে রাখতে পারে না। দেখি, তুমি আজ আমাকে হারাতে পারো কিনা।” আমি কোনো উত্তর দিলাম না। একমনে চুদে চললাম ওকে। ও আবার বলল, “তবে যাই বলো, নীলাদ্রির থেকে তোমার চোদন খেয়ে আমি বেশী আরাম আর আনন্দ পাচ্ছি। আঃ..আঃ…আরোও জোরে চোদো, তাপসদা।…আরো জোরে ঠাপ দাও…” আমি কোনো কথা না বলে ঠাপ মারা বন্ধ করে দিলাম। তারপর কোমরটাকে পিছিয়ে এনে বাঁড়াটাকে টেনে বের করে আনলাম স্বাতীর গুদ থেকে। উত্তেজনার চরমে তুলে, এভাবে আমাকে পিছিয়ে আসতে দেখে স্বাতী অবাক হয়ে গেল। ও আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল, “কি হল? থেমে গেলে কেন?” আমি বললাম, “উপুড় হয়ে শোও।”

“মানে!?” আরো আশ্চর্য হয়ে স্বাতী প্রশ্ন করল।

“মানে বিছানার উপরে উপুড় হয়ে চার হাতে পায়ে ভর দিয়ে শোও।” আমি এই প্রথম আদেশের সুরে বললাম ওকে। স্বাতী এবার আর বাক্যব্যয় না করে, আমার আদেশ পালন করল। ওর বিছানার উপরে চার হাতে পায়ে ভর দিয়ে হামাগুড়ি দেওয়ার ভঙ্গীতে বসতেই আমি আমার কাজ শুরু করে দিলাম আবার। ওর কথা শুনেই আমি এই প্ল্যানটা মাথায় ভেঁজেছিলাম। ওকে হারাতে গেলে এটাই সুযোগ। আমি আবার ওর কোমরের পিছনে এসে দাঁড়ালাম। ওর কোমরটাকে আমার তলপেটের উচ্চতায় নিয়ে গেলাম। তারপর ওর গুদের মুখে বাঁড়াটা রেখে বললাম, “হারার জন্য তৈরী হও, স্বাতী।” তারপর আর কোনো কথা না বলে ঠাপ মারতে শুরু করলাম। আমি জানতাম কুত্তী স্টাইলে মেয়েরা বেশীক্ষণ জল ধরে রাখতে পারে না। আর আমি সেই সুযোগটাই কাজে লাগানোর চিন্তা করলাম। বিছানার উপরে স্বাতী চার হাতে পায়ে ভর দিয়ে হামাগুড়ি দেওয়ার ফলে ওর মাই দুটো নীচের দিকে ঝুলতে লাগল। আমি ওর বগলের তলা দিয়ে ওর মাইদুটোকে পিছন থেকে খামচে ধরে ওর গুদে নতুন করে ঠাপ মারতে লাগলাম। এবার সম্পূর্ণ গায়ের জোরে ঠাপ মারছিলাম। আমার প্রত্যেক ঠাপের কারণে স্বাতীর শরীরটা সামনের দিকে এগিয়ে যেতে থাকে। আমি আবার ওকে পিছন দিকে টেনে আনি। এভাবেই ওর শরীরটাকে আগু পিছু করতে করতে ওর গুদ মেরে চললাম পিছন থেকে।

বাংলা চটি মায়ের পোঁদের গভীরে ma chele sex choti

স্বাতী ওর পাছাটা আমার দিকে উঁচিয়ে ধরে রেখেছে। আর নিজের গুদে আমার বাঁড়ার গোঁত্তা খাচ্ছে অনবরত। ওর মুখ দিয়ে লাগাতার “উউউউহহহ…আহহহহ…” জাতীয় শব্দ বেরিয়ে আসছে। এবার আমি স্বাতীর পাছার দিকে নিজের মনোযোগটা দিলাম। ভারী, মাংসল তানপুরার খোলের মত পাছাটা বারবার আমার চোখের সামনে যাতায়াত করছে। আমি ঠাপ মারতে মারতেই একটা হাত রাখলাম ওর পাছার উপরে। গভীর খাঁজটায় একবার আঙুল বোলালাম। কোঁচকানো চামড়ায় ঢাকা পাছার ফুটোটাতে আঙুলে ঠেকল। নতুন একটা চিন্তা তড়িৎ গতিতে খেলে গেল আমার মাথায়। যা ভাবা তাই কাজ। স্বাতীর কোনো দিকেই এখন খেয়াল নেই। একমনে আমার ঠাপ খেয়ে চলেছে। এই সুযোগ। আমি ওর গুদের কাছে আঙুল নিয়ে গেলাম। বাঁড়া যাতায়াত করতে থাকা গুদটা রসে ভর্তি হয়ে আছে। গুদের ঠোঁটে একটু আঙুল ঘষতেই পিচ্ছিল রসে আঙুল ভর্তি হয়ে গেল। সেই রসে ভেজা আঙুলটা এনে রাখলাম স্বাতীর পাছার ফুটোর ঠিক উপরে। একবার থেমে গিয়ে স্বাতীর আচরণ লক্ষ্য করলাম। ওর এদিকে খেয়ালই নেই। আর দেরী করলাম না। রসে ভেজা আঙুলটা চট করে ঢুকিয়ে দিতে চেষ্টা করলাম ওর পাছার টাইট ফুটোর ভিতরে। কিন্তু পারলাম না। টাইট হওয়ার কারণে আঙুলটা গোটাটা ঢুকল না। ডগার দিকে সামান্যই ঢুকল। কিন্তু ততক্ষণে আমি যা চাইছিলাম, তা হয়ে গেছে। স্বাতীর পুরো খেয়াল ছিল চোদা খাওয়ার দিকে। আমি কি করছি, সেদিকে ও লক্ষ্যই দেয়নি। তাই যখন ওর পাছার ফুটোয় আঙুলটা সামান্য হলেও ঢোকালাম, ও ব্যথা পেয়ে শিউড়ে উঠল। আর তাতেই কাজ হল চমৎকার ভাবে। এতক্ষণ কষ্ট করে যেটা আটকে রেখেছিল ও, সেই গুদের রস হড়হড় করে বেরিয়ে এল গুদ ঠেলে, আমার বাঁড়াটাকে স্নান করিয়ে দিয়ে। আমার কর্ম বুঝতে পেরে স্বাতী ঘাড় ঘুরিয়ে একবার আমার দিকে তাকালো। তারপর কপট রাগের স্বরে বলল, “এটা তুমি ঠিক করলে না, তাপসদা। দিস ইজ চিটিং।” আমি ওর পাছার ফুটো থেকে আঙুলটা বের করে নিলাম। তারপর আবার আগের মত ঠাপ মারতে মারতে ঘাড় নেড়ে বললাম, “মোটেও না। তুমি ভুলে যাচ্ছো। এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ এন্ড ওয়ার। আমি তোমাকে হারিয়ে দিয়েছি।” স্বাতী কেবল একবার মিষ্টি করে হেসে বলল, “আচ্ছা বাবা আচ্ছা, তুমি জিতেছো। আমি হেরেছি। হয়েছে? নাও, এবার ভালো করে চোদো।”

Leave a Comment