নিষিদ্ধ প্রণয় part 1 – Bangla Choti Kahini

Bangla Choti Stories Golpo NewChoti

বেশ খানিকক্ষণ বাবার ছবিটা হাতে নিয়ে চুপ করে বসেছিলাম। ছবিটাতে বাবার সাথে আমি দাঁড়িয়ে রয়েছি গ্রাজুয়েশন পাশ করার পরে তোলা ছবিটা। এটাই বাবার শেষ ছবি। বাবার বাঁ-হাতটা আমার কাঁধে আলতো করে রাখা। আমি বাবার মত কোনদিনই অতটা লম্বা নয়। বাবার হাইট কত হবে, ৬-২। সেই মত স্বাস্থটাও বেশ ভালো রেখেছিলেন বরাবর। প্রায় ছাপান্ন ইঞ্চি চওড়া ছাতি। মাথায় কাঁচা পাকা চুল। বেশ একটা ভারিক্কি ব্যাপার ছিল বাবার মধ্যে। কিন্তু সেটা ছিল বাইরের খোলস।

বাড়িতে কোনদিনই আমাদের সাথে সেইভাবে দূরত্ব বজায় রাখেননি। বরং বেশ একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল বাবার সাথে আমার আর দিদির। অক্লেশে যে কোন ব্যাপার নিয়ে বাবার সাথে আলোচনা করতে বাধতো না আমাদের। উত্তরও পেতাম সঠিক। কখনও কোনদিন ঘুরিয়ে কোন কথা বলেননি আমাদের। যেটা সত্যি, সোজা ভাষায় বুঝিয়ে দিতেন।

ফস করে একটা দীর্ঘনিঃশ্বাস বেরিয়ে এল। বাবার ছবিটা খবরের কাগজে সাবধানে মুড়ে পায়ের কাছে রাখা বাক্সটাতে আস্তে করে রেখে দিলাম আগের আরো কিছু রাখা ছবির সাথে। আমার ঘরের তাকে ছবিগুলো এই বাক্সটাতেই কাগজে মুড়ে মুড়ে রেখেছি আমি। দেয়ালের ঘড়ির দিকে তাকালাম, বারোটা দশ। বেশ রাত হয়ে গেছে। চোখদুটো জ্বালা জ্বালা করছে। ক্লান্ত বলে নয়। বরং মা সন্ধ্যাবেলায় যখন এসে বলল যে মামা কোন টাকা দিয়েই সাহায্য করতে পারবে না, সেটা শুনে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলাম। এই বাড়িটাকে কিভাবে বাঁচাবো, ভাবতে পারছিলাম না কিছুতেই। সব শেষ। আর কোন আশা নেই। এতদিনকার স্মৃতি জড়ানো এই বাড়িটা আর আমাদের থাকবে না। উফঃ। ভাবতেই মাথাটা ঝিমঝিম করছে যেন।

শুধু আমার বা দিদিরই বা বলি কেন? মারও কি কম স্মৃতি জড়িয়ে আছে বাড়িটার সাথে? শুনেছি মাকে বিয়ে করে বাবা যখন নিয়ে এল এই বাড়িতে, তখন দাদু বেঁচে। মাকে কন্যা স্নেহে টেনে নিয়েছিলেন বুকে। মা ছোটবেলা থেকেই বাপ-মা মরা। ভাইয়ের কাছে বড় হয়েছে। তাই দাদু মাকে পিতৃ স্নেহ দিতে ভোলেননি। মার মুখে শুনেছি, যতদিন বেঁচে ছিলেন, ততদিন মাকে একটু বেশিই প্রশ্রয় দিতেন সব ব্যাপারে। ছেলের থেকেও বেশি। তাই মায়ের চাকরি করতে যাওয়াকেও কখনও খারাপ চোখে দেখেননি প্রাচীনপন্থি হয়েও। মার স্বাবলম্বি হওয়ার পেছনেও দাদুর আশির্বাদ।

দাদুর মৃত্যুতে মায়ের যেন দ্বিতীয়বার পিতৃবিয়োগ হয়েছিল। সমস্ত নিয়ম মেনে মা দাদুর পারলৌকিক কাজ করেছিল। এতটুকু অন্যথা হতে দেয়নি। কিছুদিন পর উকিল এসে যখন দাদুর করে যাওয়া উইল পড়ে শোনাচ্ছিল, তখন সেখানে দেখা গেল, দাদু এই বাড়িটা মায়ের নামে লিখে দিয়ে গেছে। হুঃ। আজ সেই বাড়ি আমাদের হাত থেকে চলে যাওয়ার পথে। কি কপাল। মা তো প্রায় নাওয়া খাওয়া ভুলে গেছে।

মনে আছে, বাবা প্রায় বলতেন, তাঁর ছেলে বা মেয়ে বড় হয়ে এইবাড়ির হাল ধরবে ঠিক। কি অগাধ বিশ্বাস ছিল বাবার আমাদের ওপর। অথচ আজকে শুধু চোখ মেলে দেখা ছাড়া আমাদের কিছু করার নেই। আর সপ্তাহখানিকের মধ্যেই এই বাড়ি ছেড়ে চিরদিনের মত চলে যেতে হবে আমাদের। বাড়ির হাল আমারই ধরার কথা। কারন দিদির বরাবরই ইচ্ছা হায়ার স্টাডি কমপ্লিট করে বিদেশে চলে যাবে চাকরি সূত্রে। কিছুদিন এখানে ইন্টার্নশিপ করবে, তারপর বিদেশে পাড়ি দেবে। ওখানে নাকি অনেক সুযোগ ওর এই অ্যাডভার্টাইজিং স্ট্রিমে। মাও একই অ্যাড লাইনেই রয়েছে। তাই দিদির অনেক সুবিধা নিজেকে তৈরি করতে।

কিন্তু বাবা বা মা দুজনেই কোনদিন চায়নি দিদি বাড়ির বাইরে দূরে কোথাও যাক। বার বার করে দিদিকে বোঝাতেন বাবা, দেখ মা, এখানে থেকেও ভালো চাকরি করা যায়। কেন তুই বিদেশে যাবি? মাও দিদির ওপর চেঁচামিচি করত, আবার কখনও মাথায় হাত বুলিয়ে বোঝাত। দিদি প্রথম প্রথম গোঁ ধরে ছিল যে সে বাইরে যাবেই। কিন্তু শেষের দিকে বলত, দেখি, কি হয়। হয়তো যাবো না। তবে আমার কাছে চুপি চুপি বলত, ভাই, দেখিস, আমি একটা ভালো চাকরি পাই, ঠিক কেটে পড়বো। কে থাকবে এ পোড়ার দেশে, কি আছে এখানে, বরং ইউরোপে অনেক সুযোগ আমাদের এই লাইনে আর যদি দেখি ভালো লাগছে না, ফিরে আসবো তখন, কি বলিস আর তুই তো আছিস বাবা-মায়ের সাথে। আমার চিন্তা কিসের, কি বলিস ভাই?

সব কিছু ঠিকই চলছিল, কিন্তু হটাৎ কি যে ঘটে গেল গত বছর। জীবনের সব কিছু ওলোটপালট করে দিয়ে গেল আমাদের। বাবা অফিসে গিয়েছিলেন প্রতিদিনকার মত সকালে। মাও তার পরই বেরিয়ে গিয়েছিল। বাড়িতে আমি আর দিদি কলেজ যাবার জন্য তৈরী হচ্ছি। তখনই ফোন এল। বাবার হার্ট অ্যাটাক হয়েছে। একদম সময় দিলেন না। অফিস থেকে নার্সিং হোমে নিয়ে যাবার আগেই সব শেষ। আমাদের মাথায় যেন বাজ পড়ল। যা জমানো টাকা ছিল তা দিয়ে খানিকটা চললো কিছু দিন। আত্মীয় স্বজনরা এসে পাশে দাঁড়ালো। কত আহা উহু করলো তারা।

তারপর ধীরে ধীরে একসময় সবাই যে যার কাজে ফিরে গেল। পড়ে রইলাম শুধু আমরা তিনজন। মা, দিদি আর আমি। আর আমাদের এই বাড়িটা। বাবার মৃত্যতে মাকে ভেঙে পড়তে দেখিনি আমরা বা অন্য ভাবে বললে মা ভেঙে পড়ার সুযোগ পায়নি সম্ভবতঃ। কিভাবে যেন বাবার জুতোয় পা গলিয়ে আমাদের আড়াল করে দাড়িয়ে পড়েছিল মা। এতটুকু আঁচ লাগতে দেয়নি আমাদের। নিজের সমস্ত ইচ্ছা বিসর্জন দিয়ে আরো বেশি করে কাজে ঝাঁপিয়ে পড়েছিল মা আমাদের পড়াশুনা চালিয়ে নিয়ে যেতে।

বাবার মৃত্যুর পর জানা গেল যে তাঁর বাজারে বেশ কিছু লোন রয়েছে। আস্তে আস্তে পাওনাদারদের চাপ বাড়তে লাগল। শেষে মা এই বাড়িটা ব্যাঙ্কে মর্টগেজ রেখে কিছু লোন নিয়ে সমস্ত পাওনাদারদের ধার শোধ করে দিল। বাড়ির দরজায় পাওনাদারদের কড়া নাড়া বন্ধ হল। আমরাও স্থির নিঃশ্বাস ফেললাম যেন।

মোটামুটি মায়ের যা মাইনে ছিল, তাতে ব্যাঙ্ক ইমআই মিটিয়ে সংসার চালিয়ে দিচ্ছিল মা। আমরাও যদি সংসারের কিছু উপকার হয়, ভেবে একটা পার্টটাইমের কাজ জুটিয়ে নিয়েছিলাম। তাতে অন্তত নিজের পকেটের খরচা বা টিউশানির টাকাটাতো মায়ের থেকে চেয়ে তাকে অপ্রস্তুতে ফেলতে হবে না। আমি আমাদের বাড়ির কাছেই পিৎজা হাটে একটা কাজ জুটিয়ে নিলাম। দিদিও কোন একটা ফোরামে পার্টটাইম ওয়েট্রেসের কাজ নিয়ে নিল। কাজ করে টাকা রোজগার করবো, তাতে ছোট বড় আবার কি? মা যেমন সংসারের দৈনন্দিন প্রয়োজন, সেটা মিটিয়ে চলেছে। দিদি মাঝে মধ্যে চেষ্টা করতে লাগল কিছু করে টাকা যোগান দেবার মার হাতে। অন্তত তাতে যদি বাড়ির ইলেকট্রিসিটি বিলটা বা ট্যাক্সটা মেটানো যায়, সেই ভেবে।

কিন্ত শেষ ধাক্কাটা এল বাবার মৃত্যুর মাস তিনেক পর। মার অফিসে কিছুদিন যাবৎ বেশ ডামাডোল চলছিল। হটাৎ করে অফিসটা গেল বন্ধ হয়ে। বিনা নোটিসে মায়েদের চাকরি চলে গেল। অফিস বন্ধ করে দিয়ে মালিক নাকি পালিয়ে গেছে কাউকে কিছু না বলে। তার অনেক নাকি লোন হয়ে গিয়েছিল বাজারে। যতটুকু মায়ের জমানো টাকা ছিল, সেই দিয়ে চলতে লাগল আমাদের সংসার। কোনরকমে সংসার চালানো যাকে বলে আরকি। বাইরে থেকে কেউ বুঝতে পারতো না আমাদের কি ভাবে চলছে।

বাড়ির কাজের মাসিকে মা ছাড়িয়ে দিল। সে যেতে চায়নি, কিন্তু মা তাকে বোঝালো যে মা এখন কিছুদিন বাড়িতেই তো আছে, তাই তাকে আর এখন আসতে হবে না। মা আবার কাজে যোগ দিলে তখন নাহয় তাকে ডেকে নেবে আবার। খুব বিশ্বাসী ছিল সে। কিন্তু আমাদের যে কোন উপায় নেই। কাজের লোক রাখার মত বাহুল্য আমাদের আর নেই। তাই বাধ্য হয়েই তাকে বিদায় দিল মা। দিদি মায়ের হাতে হাতে যতটুকু পারতো দিত, বাকিটা মাকেই সামলাতে হতো।

এইভাবেই আরো নয়টা মাস কেটে গেলো কোথা দিয়ে। গত সপ্তাহে হটাৎ ব্যাঙ্ক থেকে একটা লিগাল নোটিস এসে হাজির। প্রায় ছয়মাসের কিস্তির টাকা বাকি পড়েছে। সব মিলিয়ে প্রায় নব্বই হাজার টাকা। ব্যাঙ্ক থেকে দুই সপ্তাহের সময় দেওয়া হয়েছে সেটা মিটিয়ে দেওয়ার, নয়তো এই বাড়ি ব্যাঙ্ক ক্রোক করবে। সেরকমটাই নাকি এগ্রিমেন্টে রয়েছে।

নব্বই হাজার টাকা। কোথা থেকে আসবে? কে দেবে? তাহলে?

পরের দিন মা দৌড়ালো ব্যাঙ্ককে দিদিকে সাথে নিয়ে। অনেক কাকুতি মিনতি করল ম্যানেজারের কাছে। শেষে ম্যানেজার হয়তো খানিক দয়াপরবশতই বলল যে অন্তত কুড়ি হাজার টাকা এই দুই সপ্তাহের মধ্যে যদি ব্যাঙ্কে দেওয়া যায়, তাহলে আবার খানিকটা সময় পাওয়া যাবে। নয়তো আর কিছু ম্যানেজারের করনীয় নেই বাড়িটাই ক্রোক করে নিলাম করে দেওয়া ছাড়া।

মা ম্যানেজারের কাছে মাথা নেড়ে হ্যাঁ তো বলে এল। কিন্তু বাড়ি এসে হতাশ হয়ে বসে পড়ল। তারপর তার যত পরিচিত জন ছিল, প্রত্যেককে জনে জনে ফোন করে টাকা চাইতে লাগল। কিন্তু প্রত্যেকেই একে একে ফিরিয়ে দিতে লাগল মাকে। আমাদের প্রতিদিনের সন্ধ্যের আলোচনার বিষয়ই হয়ে দাড়ালো আর কাকে বলা যায়। একজন একজন করে লিস্ট থেকে বেরিয়ে যেতে থাকল। কেউ নেই আমাদের পাশে দাঁড়াবার। কেউ নেই এতটুকু সাহায্য করতে এগিয়ে আসার। শেষে গত পরশু মা আমাদের বলল, এক কাজ কর তোরা, কাল একটু থাক, আমি দাদার কাছ থেকে ঘুরে আসি। ছোট থেকে দাদার কাছে মানুষ আমি। দাদা ঠিক আমায় উদ্ধার করবে দেখিস। কিচ্ছু ভাবিসনা তোরা। সকালে ট্রেন ধরে যাব, আর সন্ধ্যের মধ্যেই চলে আসব। সত্যি, কি আশ্চর্য, এত দিন কেন যে দাদার কথাটাই মনে পড়েনি আমার।

ভোর থাকতে উঠে মা চলে গিয়েছিল মামার কাছে। আমরাও নিশ্চিন্তে ছিলাম যাক, তাহলে আপাততঃ আমাদের একটা ফাঁড়া কাটল। দুপুর বেলা দিদি একটা সিনেমার ডিভিডি নিয়ে এসেছিল। সেটা চালিয়ে বসেছিলাম আমরা বসার ঘরে। কিন্তু কেউই সিনেমা যে দেখছিনা, সেটা বলার অপেক্ষা রাখে না। খানিক পরে দিদি রান্না ঘরে উঠে গিয়ে একবাটি চানাচুর মুড়ি মাখা এনে আমায় দিয়ে বলল, ভাই এইনে, সিনেমা দেখতে দেখতে খা, ভালো লাগবে। এত ভাবছিস কেন, দেখবি সব ঠিক হয়ে যাবে। বলল, কিন্তু দিদির বলার মধ্যে সেই আত্মবিশ্বাসটাই ছিলনা যেটা ওর একটা বিশেষ বৈশিষ্ট। আমিও জোর করে মুখে হাসি এনে বলল, হ্যাঁরে দিদি, ঠিক বলেছিস। মামা দেখিস ঠিক ম্যানেজ করে দেবে। আমাদের এত চিন্তা করার কি আছে, বল?

কিন্তু রাত্রে মা যখন বাড়ি ফিরে ধপ করে সোফায় বসে পড়ল, মায়ের মুখের দিকে তাকানো যাচ্ছিল না যেন। একটা দিনের মধ্যে মনে হচ্ছিল যেন মায়ের শরিরের সমস্ত রক্ত কেউ ব্লটিং পেপার দিয়ে শুষে নিয়েছে। একদিনের মধ্যে মায়ের বয়স যেন কুড়ি বছর কেউ বাড়িয়ে দিয়েছে। নাঃ। মামা কিছু দেয়নি। অনেক নাকি সান্তনা দিয়েছে, বলেছে যে আমরা নাকি ঠিক এই বিপদ কাটিয়ে বেরিয়ে আসব। মামার মন বলছে সে কথা। কিন্তু তার নাকি ব্যবসা এতই খারাপ যাচ্ছে যে এই মুহুর্তে তার বাপ-মা মরা বোনের হাতে হাজার দুয়েক টাকা শুধু দিতে পারে সে। মা মাথা নিচু করে বলে এসেছে, সেটার দরকার নেই তার।

মামার কথা শুনে আমি আর ঠিক থাকতে পারিনি। বাচ্ছা ছেলের মত হাউ হাউ করে কেঁদে উঠেছিলাম। দিদি তাড়াতাড়ি এগিয়ে এসে আমাকে তার বুকের মধ্যে টেনে নিয়েছিল। আমি দিদিকে জড়িয়ে ধরে ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে গেছি। দিদি আমার মাথায় হাত বুলিয়ে দিয়েছে আর বলেছে, ভাই, কাঁদিস না, দেখিস, সব ঠিক হয়ে যাবে। আমরা তো আছি। মাকে কোন কষ্ট পেতে দেব না। এবাড়িও হাতছাড়া হবে না। দেখিস। সব ঠিক হয়ে যাব। কিন্তু কি করে? সব যে অন্ধকার। কোন আলোর দিশা নেই কোথাও। মা আর একটাও কথা না বলে চুপচাপ উঠে চলে গিয়েছিল নিজের ঘরে। খানিক পর আমরাও যে যার ঘরের দিকে পা বাড়িয়েছিলাম। মা নিজের ঘরে ঢোকার আগে শুধু একটা কথা বলে গেল, অভি, অনু, যে যার নিজের নিজের জিনিস গুছিয়ে ফেল। এ সপ্তাহের শেষেই বাড়ি ছেড়ে দেব আমি।

– পর্ব ২ –

দিদির ঘরের থেকে একটা কিছু মাটিতে পড়ার আওয়াজে নিজের সম্বিত ফিরল আমার। কতক্ষন একভাবে বিছানায় চুপ করে বসেছিলাম জানি না। মুখ তুলে দেখলাম বাথরুমের দরজাটা খোলা। আমাদের দুজনের একটাই বাথরুম। দুজনের ঘরের ভেতর দিয়েই যাওয়া যায়। দরজা দুটো। একটা দিদির ঘরের থেকে আর একটা আমার ঘরের থেকে। যে যখন বাথরুম ব্যবহার করে, সে অন্য দিকের দরজাটা বন্ধ করে দেয় প্রয়োজন মত। দিদির ঘরে আওয়াজ পেয়ে বুঝলাম সে আমার মতই এখনও জেগে রয়েছে। নয়তো এতক্ষনে কখন ঘুমিয়ে পড়ত। সত্যিই তো। ঘুমাবেই বা কি করে? আর তো কটা দিন। নিশ্চয় দিদিও আমার মতোই নিজের জিনিস গোছাচ্ছে।

একটা বড় শ্বাস নিয়ে উঠে দাঁড়ালাম। তারপর পায়ের কাছের বাক্সটা ধরে ঘরের কোনে অন্যান্য রাখা বাক্স গুলোর কাছে নিয়ে গিয়ে সেটাকে ভালো করে টেপ দিয়ে আটকে দিতে থাকলাম। বাক্সর গায়ে লিখে দিয়েছি Avis Personal। কানে এল বাথরুমের দিদির দিকের দরজা খোলার আওয়াজ। দিদি বোধহয় বাথরুমে গেছে। আমি নিচু হয়ে খাটের নীচ থেকে আর একটা বাক্স টেনে বের করতে লাগলাম। বাকি জিনিসগুলো এই বাক্সটাতেই ভরতে হবে। খুচখাচ কত যে জিনিস। এই এত বছর ধরে তিল তিল করে জমিয়েছি।

জিনিস গোছাচ্ছিস, ভাই?

হুঁ – ছোট করে উত্তর দিলাম আমি খাটের নীচ থেকেই।

হেল্প করব?

নাঃ। তুই আর কি হেল্প করবি? তুই তোর জিনিস গোছানো শেষ কর বরং।

তোর হাতের কাজটা একটু থামাবি? তোর সাথে আমার কিছু কথা ছিল।

আমি ততক্ষনে খাটের নীচ থেকে বেরিয়ে এসে দিদির দিকে পেছন ফিরেই সোজা হয়ে দাঁড়িয়ে পড়েছি। হ্যাঁ, কি বলবি বল, বলে দিদির দিকে ঘুরে তাকাতেই আমার নিঃশ্বাসটা যেন গলার কাছে এসে আটকে গেল।

দিদি বিছানার পাশে দাঁড়িয়ে আছে। তার পরনে একটা ছোট্ট কালো বিকিনি প্যান্টি আর বুকের ওপর পাতলা গেঞ্জি কাপড়ের তৈরি একটা ট্যাঙ্ক টপ টাইপের শার্ট। ওই শার্টের সাইজটা এতটাই ছোট যে ওটা বুকের ওপর শুধু মাই জোড়াটাকেই ঢেকে রেখেছে। শরীরে আর কোন পোষাক নেই। সম্পূর্ন নগ্ন। আমার মুখের বিষ্ময়ের ভাব দেখে দিদি প্রশ্ন ছুঁড়ে দিল, কি হল? ও রকম অবাক হয়ে গেলি যে?

তাড়াতাড়ি চোখটা মেঝের দিকে নামিয়ে বললাম, তোর বাকি পোষাক কই? এ ভাবে রয়েছিস?

আসলে আমার ঘরটা খুব গরম, আর এ ভাবে শুতে আমি খুব কম্ফর্টেবিল ফিল করি, বুঝলি, উত্তর দিল দিদি। কেন? আমায় দেখতে খারাপ লাগছে?

আ-আমি, মানে, অন্তত একটা টি-শার্ট তো পরে থাকতে পারতিস। ওর দিকে ও ভাবে তাকিয়ে থাকতে নিজেরই কেমন অস্বস্তি হছে। তাই ওই ভাবে মেঝের দিকে তাকিয়ে, চোখ না তুলেই আমার ওয়ার্ডবের দিকে আঙুল দেখিয়ে বললাম, ওখান থেকে আমার একটা টি-শার্ট নিয়ে পরে নে বরং।

ওহঃ। প্লিজ। আমি তোর দিদি। ভুলে যাস না একটা সময় আমরা দুজনেই ন্যাংটো হয়ে চান করেছি একসাথে। আর এখন আমাকে এই ভাবে দেখে কি লজ্জা দেখ আমার ভাইয়ের।

সেটা ছোটবেলায়, দিদি। তখন তোর বয়স খুব বেশি হলে আট আর আমার ছয়। তারপর থেকে আমরা কখনোই একসাথে আর চান করিনি।

হ্যাঁ ঠিক, আমরা তারপর থেকে আর একসাথে কোনদিন চান করিনি, কিন্তু তুই বাথরুমের ফুটো দিয়ে দিদির চান করা দেখতিস, তাই না?

আমার মনে হল সারা শরীরের রক্ত এসে মুখের মধ্যে জমা হয়েছে। গরম নিঃশ্বাস পড়তে লাগল নাক দিয়ে। গলা শুকিয়ে উঠতে থাকল। মানে দিদি জানে?

আর সেটাও কিছু বছর আগেও, এই ধর আমার বয়স যখন আঠারো? তাই নারে ভাই?

ন-ন-না। সেটা তার অনেক আ-আগে, তোতলাতে তোতলাতে কোনরকমে উত্তর দিলাম আমি।

কবে সেটা কথা নয়, কিন্তু তুই আমায় দেখতিস। আর শুধু তাই নয়, হটাৎ হটাৎ ভুল করে অ্যাক্সিডেন্টালি তোর আমার চানের সময় বাথরুমে ঢুকে পড়া? সেটা কি বলবি? হুঁ?

আমার থেকে কোন উত্তর না পেয়ে দিদি ফিক করে হেসে ফেলল। বলল, কি হল? চুপ করে রইলি যে? ভাবতেও পারিস নি যে আমি কিছু বুঝতে পারি বলে? না?

আমি মরিয়া হয়ে বলে উঠলাম, তুই যা ভাবছিস তা মোটেও ঠিক নয়। আমি মোটেও তোকে দেখার জন্য ও ভাবে হুট করে বাথরুমে ঢুকিনি কখন। ওটা অ্যাক্সিডেন্টালিই হয়েছে।

ও, তাই? তাহলে এখন মাথা না নামিয়ে বরং চোখ তুলে তাকা। দেখ তোর দিদিকে। শি ইজ হট টু লুক এ্যাট উইদাউট আ শার্ট।

চোখ নামানো অবস্থাতেই আমার মনে হল দিদি সামনে থেকে সরে গেল। তাই আস্তে আস্তে চোখ তুলে তাকালাম আমি। দেখি দিদি ডেস্কের সামনে আমার দিকে পেছন ফিরে দাড়িয়ে একটা ছবি হাতে তুলে নিয়ে দেখছে। ওখানে কিছু ছবি আমি রেখে দিয়েছিলাম বাক্সে ভরব বলে। দিদির বাঁ হাতে ধরা একটা কাগজ, পাকানো, রোল করা। খুব মন দিয়ে ছবিটা দেখছে দিদি। নাঃ। নেহাৎ কথার কথা বলেনি দিদি। শি ইজ রিয়েলি হট। যবে থেকে সেক্সি কথাটার মানে বুঝতে শিখেছি, তবে থেকে আমার কাছে দিদির থেকে সেক্সি মেয়ে আজ অবধি দেখিনি। বেশ লম্বা ও। কত হবে? পাঁচ ছয়। পা দুটোও সুঠাম, পুরুষ্টু, লম্বা। শুধু বা সেক্সিই বলি কেন। এই রকম রূপসী মেয়ে সচারাচর দেখা যায় না বাঙালীদের মধ্যে। একটা কেমন ওয়েস্টার্ন লুক আছে দিদির মধ্যে। বাবার প্রভাব অনেকটা আছে দিদির মধ্যে। তাই দিদির হাইট, শরীরের গঠন অনেকটা বাবার মত আর তাই আরো বেশি আকর্ষনীয়। গায়ের রঙটা মায়ের থেকে পাওয়া। একদম পাকা গমের মত। মাথায় একঢাল কালো চুল, বিশেষ কায়দায় স্ট্রেট করে রাখা। যেটা মাথা, কাঁধ বেয়ে ঠিক কোমরের ভাঁজের একটু আগেই একদম সুন্দর ভাবে একমাপে থেমে গেছে। মনে হয় প্রপার্লি ট্রিম করে রাখে ও।

ওর শরীরের সবথেকে আকর্ষনীয় যে কি, সেটা একবারে বলা সম্ভব নয়। মনে হয় ওর শরীরের প্রতিটা অংশই ভিষন ভাবে অ্যাট্রাক্টিভ। আর পেছন বা সামনে থেকে ওর পাটা দেখার মত। যেমন গোল, তেমনি পুরুষ্টু আর সেই সাথে সামঞ্জস্য রেখে লম্বা। ওয়েট্রেসের কাজ করে শুধু ওর এই পা দেখিয়েই হয়তো কত কাস্টমার কাছ থেকে মোটা টিপস পেয়েছে। নচেৎ এমন অনেক দিন গেছে যখন ও মাকে মাসকাবারী আনার টাকা বা অন্যান্য টুকিটাকি সংসারের খরচ দিয়ে সাহায্য করেছে। সেই তুলনায়, আমি তো বাল কিছুই সে রকম সংসারে দিতে পারিনা।

দিদি সামনের দিকে একটু ঝুঁকে কিছু পুরানো কাগজ নিয়ে ঘাঁটা ঘাঁটি করছে এখন। সামনের দিকে ঝুঁকে থাকার দরুন দিদির পাছাটা আমার দিকে উঁচিয়ে রয়েছে। উফ। কি পাছা দিদির। প্যান্টির সরু অংশটা দুটো পাছার বর্তুল দাবনার ফাঁকে ঢুকে গেছে। প্রায় দুপাশ থেকে প্যান্টির মধ্যে দিয়ে দিদির লদলদে ফর্সা গোল পাছাটা বেরিয়ে ছড়িয়ে রয়েছে দুপাশে। দেখেই বোঝা যাচ্ছে যে একবার ওই পাছার ওপর হাত রাখলে অনায়সে হাতটা ডুবে যাবে পাছার মাংসের মধ্যে। এতটাই নরম যেন ওর পাছাটা।

না, না। ছিঃ! এভাবে নিজের দিদিকে এই চোখে দেখা উচিত হচ্ছে না।

আচ্ছা, ওই প্যান্টির মধ্যে দিদির গুদটা কেমন হবে? দিদি আস্তে আস্তে এক পা থেকে আর এক পায়ের ওপর নিজের শরীরের ভরটা সরাচ্ছে। তার ফলে আমার চোখের সামনে দুটো পাছার দাবনা দুলে দুলে উঠছে যেন। একটা ঢোঁক গিলে আর একটু ওপর দিকে চোখ ফেরালাম আমি। প্যান্টির ইলাস্টিকের ঠিক ওপরের কোমর বেড় দিয়ে একটা ড্রাগনের ট্যাটু আঁকা। পাকা গমের মত ফর্সা মসৃণ চামড়ায় ওই ড্রাগনটা যেন আরো দিদির শরীরের সৌন্দর্যটাকে বাড়িয়ে তুলেছে। সারা পিঠে ছেড়ে রাখা কালো চুলের ঢালটা ঠিক ওই কোমরে আঁকা ড্রাগনটার আগেই থেমে গেছে। তাতে যেন একটা কন্ট্রাস্ট সৃষ্টি করেছে ওর শরীরে। কালো চুল, তারপর সাদা ফর্সা চামড়ায় আঁকা ড্রাগন, তারপরই দুটো গোল নরম ফর্সা পাছার দাবনা একটা ছোট্ট কালো লেসের প্যান্টিতে ঢাকা। আর তার দুদিক দিয়ে দুটো পুরুষ্টু থাই নেমে গেছে মাটির দিকে। উফফফফফফফফফফ!

দিদির শরীরের তেলতেলে চামড়া দিয়ে আমার নজরটা যেন পিছলে আরো নীচের দিকে নেমে এল। পাদুটো অল্প ফাঁক করে রাখার ফলে প্যান্টিটা কেমন অদ্ভুত ভাবে ওর নরম ফোলা গুদটাকে আস্টেপৃষ্টে ধরে রেখেছে। প্যান্টির মাঝে সামান্য একটু খাঁজের আভাস। উফ! ওর ওই রকম লদলদে পাছা, গুদ, থাই, পা আহ। গলাটা শুকিয়ে যাচ্ছে আমার।

কি দেখা হয়েছে?

মা-মানে? তু-তু-তুই …

আমার কথা কটা আমার মুখের মধ্যেই যেন হারিয়ে গেল। দিদি সোজা হয়ে ঘুরে দাঁড়িয়েছে আমার দিকে। হাতে একটা ছোট্ট আয়না।

ভালো করে দেখেছিস তো? নাকি আর একবার ঝুঁকে দাঁড়াবো খানিকক্ষন?

আমি মানে। কি, কি হয়েছে আজ তোর?

আমার? হাসল দিদি। কই, কিছু নয়তো, আমি তো আর আমার দিদিকে হাঁ করে দেখছিলাম না?

বলে, হাতের আয়নাটাকে টেবিলের ওপর রেখে দিয়ে হাত দুটোকে আড়মোড়া ভাঙার ভঙ্গিতে ওপরে তুলে ধরল সে। নে। এবার আমার মাইগুলো ভালো করে দেখ। জানি ওইগুলো তোর দেখার খুব ইচ্ছা।

দিদির কথা বলার ধরনটা একটু অদ্ভুত ঠেকল আমার কাছে। কেমন যেন মনে হল ও ওর মাইগুলো দেখার জন্য আমাকে উৎসাহিতই করছে এভাবে বলে। যদিও দিদির বুকের দিকে এভাবে আমার দেখা কখনই উচিত নয়, তবুও, দিদি তো ইতিমধ্যে ধরেই ফেলেছে যে কি ভাবে আমি ওকে মাপছিলাম পেছন থেকে। আর তাতে ও যে এতটুকুও রাগ করেনি সেটা তো ওর কথা শুনেই বোঝা যাচ্ছে। তবে আর কেন ওর বুকের দিকে তাকাবো না? অসুবিধা কিসের?

সোজাই তাকালাম, সরাসরি, ওর বুকের দিকে। ওফ! এ ভাবে দিদির মাইগুলো সামনে থেকে দেখে আমার মুখটা হাঁ হয়ে যাচ্ছিল প্রায়। আহা। কি মাই। দিদির মাই কোনদিনই বিরাট বড় বড় নয়। আবার ছোট সেটাও বলা যাবে না। ওর শরীরের গড়নের সাথে সামঞ্জস্য রেখে এক কথায় অনবদ্য। পার্ফেক্ট। দিদির পরনের গেঞ্জি টপের মত শার্টটা যেন ওর মাইগুলোকে ধরে রাখার ক্ষমতা নেই। এত টাইট আর ছোট ওর পরনের ওই পাতলা গেঞ্জি শার্টটা। হাতটা মাথার ওপর দিকে টানটান করে তুলে থাকার দরুন শার্টের নীচ থেকে ফর্সা গোল গোল মাইয়ের তলার বেশ খানিকটা অংশ বেরিয়ে এসেছে বাইরে। মাইয়ের বোঁটাদুটো খাড়া, গেঞ্জির মধ্যে থেকে ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে যেন ওই দুটো। গোটা গোটা দুটো ঢিপির আকার ধারণ করেছে ওই গেঞ্জি টপের ওপর। যা দেখে আমার বাঁড়াটা আমার পরা শর্টসের মধ্যে শক্ত হতে শুরু করে দিয়েছে। এই সময় যদি দিদির নজর আমার পায়ের ফাঁকের দিকে পড়ে, লজ্জার শেষ থাকবে না একদম।

বুকের থেকে চোখটা পিছলে খানিক নেমে এল ওর মসৃণ পেটের ওপর। কি ফর্সা তেলতেলে ওর পেটটা। এতটুকুও মেদ নেই কোথাও। আর তারমধ্যে সুগভীর নাভী। কত ভিতরে ঢুকে গেছে, কে জানে। কতটা গভীর ওটা। নাভীর ঠিক নীচ থেকে একটা সরু হাল্কা লোমের আভাস নেমে গেছে আরো নীচের দিকে। তলপেটের ঢাল বেয়ে নেমে হারিয়ে গেছে কালো লেসের ছোট্ট প্যান্টিটার মধ্যে। সরু কোমরের পাশ থেকে ওর ছড়ানো পাছার আভাস পাওয়া যাচ্ছে। দুই পাশ থেকে দুটো ফর্সা কলা গাছের মত মসৃণ নিটোল পুরুষ্টু থাই জোড়া। আর সেই লোভনীয় থাইয়ের ফাঁকে প্যান্টিটা চেপে বসে আছে ফোলা গুদটাকে ঢেকে রেখে। প্যান্টিটা কালো হওয়ার দরুন বুঝতে পারলাম না গুদের বেদিতে লোম আছে কি নেই। আর যে ভাবে প্যান্টির কাপড়টা ওর গুদের সাথে লেপ্টে রয়েছে, তাতে মনে হয়, দিদির গুদটা নির্লোমই হবে।

আমার গলাটা কেমন শুকিয়ে যেতে থাকল দিদির এই অপরূপ রূপ দেখতে দেখতে। চোখটাকে আবার জোর করে ওপরের দিকে তুলে নিয়ে গেলাম। তাকালাম ওর মুখের দিকে।

আমাকে ওর দিকে তাকাতে দেখে দিদি ওর পাতলা ঠোঁট দুখানাকে সরু করে চুমুর মত করে চুক করে উঠল একবার। তারপর হাতদুটোকে মাথার ওপর থেকে নামিয়ে মিচকি হেসে বলল, কি? আমার ছোট্ট ভাইটার দিদিকে দেখা হল? ভালো লেগেছে? বলে একপা দুপা করে আমার দিকে এগিয়ে এল দিদি।

আমি নার্ভাস হয়ে পেছনে দু-পা সরে গিয়ে বললাম, দিদি, তুই কি ড্রিঙ্ক করেছিস?

ড্রিঙ্ক? আমি? কই না। আমি শুধু দেখতে চাইছিলাম তুই কি ভাবে ভাবিস।

আমার মনে হচ্ছে হয় তুই মাল টেনেছিস, তা না হলে আমার সাথে মজা করছিস, আমার খিল্লি ওড়াচ্ছিস। ধপ করে বিছানায় বসে পড়ে কথা কটা ছুড়ে দিলাম দিদির দিকে। তাড়াতাড়ি করে হাত দিয়ে কোলের কাছটাকে আড়াল করলাম আমি। যদি দিদির চোখে পড়ে যায় আমার পায়ের দুই ফাঁকে বাঁড়ার অবস্থাটা।

মজা? সে তুই যা বলিস।

বলে দিদি আবার টেবিলের কাছে গিয়ে ওর রাখা সেই রোল করা কাগজটা হাতে তুলে নিল। তারপর ধীরে ধীরে আমার দিকে এগিয়ে আসতে লাগল। আমি নিজের অস্বস্তি কাটাতে, ওর দিকে না তাকিয়ে মেঝের দিকে তাকিয়ে রইলাম। দিদি এগিয়ে এসে বিছানায় আমার পাশে বসল। একদম আমার গা ঘেঁসে।

ওর নজর এড়িয়ে মেঝের দিকে তাকিয়েই প্রশ্ন করলাম, ওই কাগজটা কিসের? কি আছে ওটায়?

উ বলছি। সেটা বলার আগে তোকে একটা প্রশ্ন করতে চাই আমি।

প্রশ্ন? আচ্ছা, বেশ কর।

আচ্ছা অভি, তোর কি মনে হয়? ডু ইয়ু থিঙ্ক আই অ্যাম হট?

হ্যাঁ, সে আর বলতে। এভাবে আধ ন্যাংটো হয়ে ঘুরে বেড়ালে সেটা তো বলতেই হয়, শুকনো গলায় উত্তর দিলাম।

না সেটা নয়, আমি জানতে চাইছি যে তোর কি মনে হয়, আই অ্যাম সেক্সি?

তুই আমার দিদি।

আমি একটা মেয়েও। তোর থেকে মাত্র দুই বছরের বড়, একটা শ্বাস ফেলে বলল দিদি, একবার আমার দিকে তাকাবি?

বাধ্য হয়ে মুখ তুলে ওর দিকে তাকালাম, চেষ্টা করলাম শুধু ওর মুখের দিকেই তাকাতে।

আমার প্রশ্নটার উত্তর দে। নিজের দিকে আঙুল দেখিয়ে আবার বলল, তোর কি মনে হয়? ভুলে যা আমি তোর দিদি। রাস্তায় যদি দেখিস আমায়, তোর মনে হবে না যে আমি বেশ হট?

কেন? কি বলতে চাইছিস তুই? বেশ সাবধানে পালটা প্রশ্ন করলাম আমি। ঠিক বুঝতে পারছি না দিদি ব্যাপারটাকে কোন দিকে নিয়ে যেতে চাইছে।

উফ। ভগবানের দোহাই, বোকা বোকা ছোট ভাই হওয়া বন্ধ কর অভি। যা জানতে চাইছি তার সোজাসুজি জবাব দে আমায় তোর সেক্সি বলে মনে হয় কি না?

খানিক ওর দিকে তাকিয়ে থেকে উত্তর দিলাম, যে রকম মোটা টিপস পাস কাস্টমারদের কাছ থেকে আর তোর বন্ধুরা যা বলে, তার থেকে তো বোঝাই যায় যে তুই সেক্সি। এতে আর প্রশ্ন কি থাকতে পারে?

সেটা আমিও জানি। হাসতে হাসতে বলল দিদি। কিন্তু সেটা আমার প্রশ্নের উত্তর হল না। আমি জানতে চেয়েছি, তোর কি মনে হয়? বলেই আমার উত্তরের অপেক্ষা না করে আমার হাতটাকে নিজের হাতের মুঠোর মধ্যে নিয়ে বলল, তুই যদি ঠিক উত্তর দিস, তাহলে আমি কথা দিচ্ছি যে আমি তোকে যা বলতে এসেছিলাম, সেটা বলব। এখন যা জিজ্ঞাসা করলাম তার উত্তর দে, প্লিজ।

হেরে যাওয়ার ভঙ্গিতে খানিক চুপ থেকে বললাম, বেশ, হ্যাঁ। তুই সত্যিই সেক্সি হট। আমার চোখেও।

শুনে খুশিতে দিদির চোখগুলো চকচক করে উঠল যেন। এক গাল হেসে নিজের মাথার কালো এক ঢাল চুলটাকে নিয়ে এক ঝটকায় পেছনে উড়িয়ে দিয়ে জিজ্ঞাসা করে উঠল দিদি, তাই? আমি তাহলে এতটাই হট বা সেক্সি যে আমায় চোদাও যায়?

– পর্ব ৩ –

কি? প্রায় আঁতকে উঠলাম আমি। প্রায় চিৎকার করে বলে উঠলাম তুই কি পাগল হয়ে গেছিস? একদম মাথা খারাপ হয়ে গেছে তোর?

শিইইইইইইই, আমার ঠোঁটে একটা আঙুল ঠেকিয়ে চুপ করিয়ে দিল দিদি। চুপ। মা নীচের ঘরেই আছে। হয়তো এখনও ঘুমায়নি।

হ্যাঁ, আর মা এসে তোকে এই বয়সেও বেধড়ক্কা ক্যালাবে। তোর কি হয়েছে দিদি?

দিদি আবার আমার হাতটা নিজের হাতের মধ্যে তুলে নিয়ে বলল, হ্যাঁ। জানি। হয়তো আমি যেটা করছি সেটা ঠিক নয়। কিন্তু বিশ্বাস কর অভিষেক, আমি সত্যিই ভিষন চিন্তিত, এই বাড়িটার ব্যাপারে, মার সম্বন্ধে। আমি কিছু করতে চাইরে। কিছু করতে চাই যাতে সব কিছু বাঁচে। বিশ্বাস কর।

দিদির কথা শুনে আমার ভুরু কুঁচকে গেল। দিদি সচরাচর আমায় পুরো নামে ডাকে না, একান্ত যদি না আমার ওপর খুব রেগে থাকে অথবা কোন সিরিয়াস কথা বলতে চায়।

আমি মাথা নেড়ে বললাম, দেখ দিদি, আমিও এই বাড়ির ব্যাপারে, মায়ের ব্যাপারে খুবই চিন্তিত। কিন্তু তার মানে তুই তখন থেকে যেটা করছিস, এই ভাবে আধ ন্যাংটো হয়ে আমার ঘরে এসে, বা যে সব কথা বলছিস, এমন কি আমায় প্রশ্ন করছিস যে আমি তোকে চু সরি, করতে পারি কিনা, এটা তো আর কিছুই নয়। স্রেফ পাগলামী। তোর কি হয়েছে দিদি?

চুদতে পারবি আমায়?

আমি ওর কাজল কালো গভীর চোখের দিকে তাকিয়ে ধিরে ধিরে বললাম, শোন দিদি, যা, তুই এখন তোর ঘরে যা। একটু বরং ঘুমিয়ে নে। ভুলে যাস না আমরা দুজনে সত্যিকারের ভাই বোন। এটা কোন বিদেশী ব্লু-ফ্লিম নয় যে ভাই-বোন একসাথে ওই সব করবে।

বাঃ। তুই বলে ফেললি সেটা, প্রায় রীতিমত সিরিয়াস হয়ে কথা কটা বলল দিদি।

মানে? কি ব্যাপারে বলছিস? কোন কথাটা আবার আমি বললাম?

আচ্ছা অভিষেক, তুই এই বাড়িটাকে বাঁচাতে, মার জন্য কি করতে পারিস?

যে কোন কিছু। এই বাড়িটা মায়ের কাছে একটা জীবনের অঙ্গ, আর তাই মায়ের জন্য যা দরকার তাই করতে পারি আমি, এতে কোন সন্দেহই নেই।

অভি, আমিও। তাই এই কাগজের প্রিন্টআউটা পড়ার সময় সেটা মাথায় রাখিস।

এই বলে দিদি হাতের রোল করা কাগজটা আমার দিকে বাড়িয়ে দিল।

মাথায় অনেক প্রশ্ন মাথায় নিয়ে দিদির হাত থেকে কাগজটা নিলাম। খুলে দেখি ওটা একটা ই-মেলের প্রিন্টআউট। আমি প্রশ্নবোধক চোখে ওর দিকে তাকালাম।

ও বলল, অবাক না হয়ে আমি যেখানটায় আন্ডারলাইন করে দিয়েছি সেই জায়গাটা পড়।

ওর দেখানো জায়গাটা পড়তে লাগলাম – “Hello, we are a professional well to do couple. What we are looking for, what we are willing to pay a significant amount of money to see is a brother and sister who are willing to have sex in front of us.” (আমরা বিত্তবান দম্পতি। আমরা চাই আমাদের সামনে কোন প্রকৃত ভাই-বোন নিজেদের মধ্যে সঙ্গম করুক। এই সঙ্গম করার জন্য তাদেরকে আমরা যথেস্ট পরিমান টাকা দিতে প্রস্তুত।)

পড়া থামিয়ে দিদির দিকে তাকিয়ে বললাম, এরা পাগল নাকি? দে আর সিক

দিদি কাগজের দিকে আঙুল তুলে বলল, থামিস না, বাকিটা আগে পড়।

দিদিকে একবার দেখে নিয়ে আবার পড়তে শুরু করলাম – “Obviously this is a taboo request and trust that we will practice discretion and you will need to as well. The interested siblings must be at least 18- we have no desire to be involved in under age sex- be able to legally prove they are siblings, and above all must be very attractive. Whether you have previously engaged in sex or it will be your first time together we will be more than happy watching you indulge in the breaking of the last truly taboo sexual act left in todays society. Because this is an admittedly bizarre request we are offering significant compensation to qualifying applicants. Please, serious inquiries only.” (আমরা জানি যে আমাদের এই ধরনের অনুরোধ খুবই অবাস্তব শোনাচ্ছে। হয়তো কেউ কেউ এটা পাগলের প্রলাপ বলে এড়িয়ে যাব। কিন্তু আমরা সত্যিই এটা করতে চাই। তবে এই ব্যাপারে আমাদের কিছু শর্ত রয়েছে। ইচ্ছুক ভাই-বোনকে যথেষ্ট দেখতে ভালো হতে হবে। আমরা না দেখে সন্মতি দেব না। বেছে নেওয়া সেই সহোদরদের অন্তত প্রাপ্তবয়স্ক হতেই হবে। তার জন্য তাদেরকে তাদের প্রাপ্তবয়স্কতার প্রমাণ দাখিল করতে হবে আমাদের কাছে। সিলেক্টেড ভাই-বোন আগে যদি সঙ্গম করে থাকে, আমাদের তাতে কোন আপত্তি নেই, তবে যদি তারা নিজেদের মধ্যে না করে থাকে, তবে সেটা অগ্রাধিকার পাবে। এবং যদি তারা আমাদের সামনে সর্বপ্রথম সঙ্গমের রত হয়, তাহলে তার আনন্দ আমাদের কাছে সব থেকে বেশি থাকবে। আমরা জানি, আমাদের এই আবেদন যথেষ্ট পরিমান অদ্ভুত, তবে আমরা এই ঘটনার জন্য প্রভূত অর্থ দিতে প্রস্তুত। যদি ইচ্ছুক হন, তাহলে এই নাম্বারে যোগাযোগ করুন)।

সিক মাদার ফাকার, বিড়বিড় করে বলতে বলতে কাগজের প্রিন্টাউটটা দিদির হাতে ফিরিয়ে দিলাম।

তাহলে? কি ভাবছিস তুই?

আমি আর কি ভাবব। আমার মনে হয় হটাৎ আমার কথাটা মাঝপথে থেমে গেল। দিদির মুখের দিকে তাকিয়ে ধীরে ধীরে বললাম, দিদি, তুই কি ভাবছিস যে …

হুঁ, তাড়াতাড়ি উত্তর এল, আমি অলরেডি ভদ্রমহিলার সাথে কথা বলেছি, আর …

তুই কথা বলেছিস?

আমি আমি এই মেলটা পাই বেশ কয়েক সপ্তাহ আগে। হটাৎই বাই অ্যাক্সিডেন্ট মেলটা দেখি আমি। ওই যে রকম স্প্যাম মেল আসে না, সেই রকমই এটাও এসেছিল আমার মেলে। আসলে, সত্যি বলতে কি সেই সময় আমাদের বাড়িতে যা চলছিল, আমি শিল্পীকে, মানে আমার এক বন্ধুকে জিজ্ঞাসা করেছিলাম যে কি করা যায় বলতো। তা ও আমাকে নেটে অ্যাড দিতে বলেছিল। বলেছিল যে এতে নাকি বেশ টাকা কামানো যায়, হাজার হাজার টাকা মাসখানেকের মধ্যে।

কি বলছিস তুই? তুই এস্কর্ট সার্ভিসের জন্য ভেবেছিলিস? আমার মাথা বোঁ বোঁ করে ঘুরতে লাগল।

না মানে হ্যাঁ, মানে, আমি ভেবেছিলাম তখন, দিদির মাথাটা ঝুঁকে গেছে নিচের দিকে। আমি নেটে দেখেছি যে মেয়েরা অনেক টাকা কামায় খানিকখন সময় দিয়েই। জানিস তো, আমাদের বাড়ির অবস্থা। কিন্তু পরে ভেবে দেখলাম যে এই ভাবে যদি কিছু করে ফেলি, তাহলে আমার কেরিয়ারের কি হবে। কারন হয়তো দেখা যাবে যে যার সাথে আমি সময় কাটালাম, পরবর্তি কালে তার সাথেই দেখা হয়ে গেল বুঝতে পারছিস তো, আমি কি বলতে চাইছি।

সেটা তো বুঝলাম, কিন্তু আমি এখানে কি ভাবে এলাম, তুই আমার সাথে?

আসলে এই মেলটা আমিও প্রথমে বিশেষ গুরুত্ব দিইনি। বরং আমিও প্রথমে মেলটা পড়ে হেসেছিলাম। একটু চুপ থেকে আবার বলতে শুরু করল দিদি, তারপর মা যখন মামার কাছ থেকে খালি হাতে ফিরে এল আমি যোগাযোগ করতে ওরা একদিন পর আবার ফোন করতে বলেছে কনফার্ম করার জন্য।

আমি বিশ্বাসই করতে পারছি না দিদি যে তুই ওদের সাথে এই ব্যাপারে যোগাযোগ করেছিস, মাথা নেড়ে বললাম আমি। দিদি, অসম্ভব, যাস্ট অবাস্তব ব্যাপার এটা। এটা

মুখের কথা কেড়ে নিয়ে দিদি বলল, ওরা আমাদেরকে ত্রিশ হাজার টাকা দেবে বলেছে।

আমি তো কত দেবে?

তুই শুনেছিস কি বলেছি আমি আর সেটাও ক্যাশ। অভি টাকাটা সামান্য নয়। আর ওই টাকা থেকে আমাদের মর্টগেজের বাকি কিস্তির প্রথম টাকাটা আমরা দিয়ে দিতে পারব। আর বাকি যেটা থাকবে, সেটার থেকে আমরা বাকি বকেয়া টাকার অনেকটাই মিটিয়ে দিতে পারব। তাই না?

কিন্ত তার জন্য তার জন্য আমাদের উই হ্যাভ টু হ্যাভ সেক্স বলে উঠলাম আমি। আর সেটাও তুই চিন্তা কর কারুর সামনে।

আমি জানি সেটা। কিন্তু এ ছাড়া আমাদের আর তো কোন পথ নেই।

সরি দিদি, এটা সম্পূর্ন একটা পাগলামী। আর আমি বলবো তুইও পাগল হয়ে গিয়েছিস। আমি বলতে বাধ্য হচ্ছি।

অভি, মার কথাটা একবার ভাব। মা কিভাবে ভেঙে পড়েছে দেখতে পাচ্ছিস না? তুই তো খানিক আগেই বলেছিলিস যে মার জন্য তুই সব কিছু করতে পারিস? তাহলে?

তাহলে তার মানে এই নয় যে যার কোন মানেই হয় না, যেটা একটা সম্পূর্ণ অবাস্তব ব্যাপার, সেটাও করতে হবে আমায়।

অভি, প্লিজ।

ভুলে যা দিদি ওসব। আর যদিও বা আমরা করি, মাকে কি বলবি? কোথা থেকে এল এত টাকা? ভেবেছিস সেটা?

আমি বলব যে আমি একটা মোটা টিপস পেয়েছিলাম, আর সেটা নিয়ে রেসের মাঠে গিয়েছিলাম। সেখানে একটা বড় দাঁও মেরেছি। ব্যাস।

দিদি অসম্ভব। এটা সম্পূর্ণ পাগলামী। গোটা ব্যাপারটাই ন্যাক্কারজনক, ডিসগাস্টিং।

তোর মনে হয় আমি ডিসগাস্টিং?

তোর সাথে সেক্স করাটা তো অবশ্যই।

ও তাই? একটা অশ্লীল হাসি আমার দিকে ছুঁড়ে দিয়ে দিদি বলল, কই, খানিক আগে আমার পাছার দিকে তাকিয়ে তোর তখন তো মনে হয়নি, কেন? তখন খুব ইচ্ছা করছিল না আমার পুরো শরীরটাই দেখতে, কি? কেমন লাগবে যদি আমি এখন ছোট ছোট চুমু দিয়ে আদর করি তোর বাড়াটাকে?

প্লিজ দিদি, থাম। ভগবানের দোহাই, হিসিয়ে করে উঠলাম আমি। খানিক আগেই তুই বলছিলিস যে বাইরের লোকের থেকে টাকা নিয়ে তোর শুতে আপত্তি, আর সেখানে আমার সাথে সেটা আরো খারাপ।

না কক্ষনো না।

কি করে বলিস এরকম কথা?

দেখ অভি, আমায় দেখতে সুন্দর। আর আমার ফিগারটাও দারুন, অস্বীকার করিস?

তো? তাতে কি হল?

তুই নিশ্চয় জানিস যে আমি মাঝে মধ্যে মোটা টিপস নিয়ে আসি। জানিস তো? এবার খানিকটা আমার দিকে ঝুঁকে গলার স্বর নামিয়ে ফিসফিসিয়ে দিদি বলল, তোর মনে আছে সপ্তাহ দুই আগে আমি একবার মোটা একটা টিপস পেয়েছিলাম, এই প্রায় শ পাঁচেক টাকা। যেটা দিয়ে আমাদের বাড়ির ইলেক্ট্রিকের বিল দিয়েছিলাম। তুইই তো জমা করে এসেছিলিস। মনে আছে তোর?

হ্যাঁ, মনে আছে। তুই বলেছিলিস কি একটা বাজি ধরেছিলিস বন্ধুদের মধ্যে, আর সেটার থেকে টাকাটা জিতেছিলিস। বলতে বলতে চুপ করে গেলাম আমি। তার পর ধরা গলায় বললাম, তুই নিশ্চয় বলবি না যে।

শোন তাহলে। আমি যেখানে কাজ করি, সেখানে একটা প্রাইভেট রুম আছে। সেদিন সন্ধ্যাবেলায় একজন আমায় বলেছিল যে যদি আমি তাদেরকে টপলেস হয়ে খাবার সার্ভ করি, তাহলে সে আমায় পাঁচশ টাকা টিপস দেবে। তাই, সেদিন, যতবার আমি ওই রুমে খাবার নিয়ে গিয়েছি, প্রত্যেকবার আমি আমার ওপরের জামা খুলে ঢুকেছি আর তাকে আমার মাইয়ের দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে দেখতে দিয়েছি। বুঝেছিস।

কি বলছিস দিদি?

হ্যাঁ অভি। আমাদের টাকার দরকার। আর সেটা তো শুধু আমার মাই ছিল। একজন, যে কিনা রীতিমত বিবাহিত, সে আমার অফার করেছিল একটা রাত তার সাথে কোন হোটেলে শোবার জন্য দু-হাজার টাকা দেবার। এবং শুধু তাই নয়, প্রত্যেক সপ্তাহে তার সাথে কাটালে প্রত্যেক সপ্তাহে সে আমায় এভাবেই টাকা দিয়ে যাবে।

আমি রাজি হইনি। কিন্তু আমি জানি আমাদেরই ওখানের আর একজন ওয়েট্রেস তার কথায় রাজি হয়ে একমাসে প্রচুর মোটা টাকা কামিয়ে নিয়েছে। তো? আসলে আমি কোনদিন চাইনি দেহ বেচে টাকা কামাতে। আমি সেই ধরনের মেয়ে নই অভি। আমি অতটা নীচ নই?

কিন্তু তুই আমার সাথে করতে চাস? দেখ দিদি, টাকার জন্য একজন কারুর সাথে শোয়া যতটা না খারাপ, তার চেয়ে অনেক বেশি খারাপ নিজের ভাইয়ের সাথে এরকম কিছু করা।

ঠিক। এক দিক দিয়ে ঠিক। আবার আর একদিক দিয়ে মোটেই তা নয়। বিছানায় আমার পাশে আবার এসে বসে আমার হাতটা নিজের হাতের মধ্যে তুলে নিল দিদি। দেখ অভি। অন্য কারুর সাথে শোয়া মানে সেটা নিছক সেক্স। আর কিচ্ছু নয়। তুই বলবি, কেন? তুই তো ভার্জিন নোস। হ্যাঁ, আমি জানি আমি ভার্জিন নই। কিন্তু আমি যার সাথে শুয়েছি, সে আমার বয়ফ্রেন্ড। তার সম্বন্ধে আমার কিছু ফিলিংস আছে। তারও আমার সম্বন্ধে একটা ফিলিংস আছে। সেখানে সেক্সটা নিছক যান্ত্রিক নয়। কিন্তু আমি যদি একটা অচেনা অজানা লোকের সাথে শুতাম, সেখানে সেটা নিছক সেক্সই হত, কোন মনের অস্তিত্ব থাকতো না।

তো?

তো, তুই আমায় ভালোবাসিস, অভি।

হ্যাঁ, ভাইয়ের মত, দিদির হাতের মধ্যে থেকে নিজের হাতটাকে টেনে বের করার চেষ্টা করলাম আমি, কিন্তু দিদি শক্ত করে হাতটাকে ধরে রেখেছে।

কিন্তু ভালোবাসা, ভালোবাসাই। আমার নিজেকে কখনই সস্তার মনে হবে না। আর তাছাড়া আর একটা ব্যাপার কি জানিস, কেউ জানবে না এই ঘটনার কথা। আমাকেও ভবিষ্যতে কখনও কোথায় কারুর সামনে পড়ে অপ্রস্তুতে পড়তে হবে না।

কেউ তো জানতে পারবেই। ওই পার্ভার্টটা, যে আমাদের দেখবে।

দিদি হেসে উত্তর দিল, ওরা কোনোদিনও বলবে না।

সেটা তুই কি করে গ্যারান্টি দিয়ে বলছিস?

আমি জানি। ভদ্রমহিলার সাথে আমার সে ব্যাপারে কথা হয়েছে। তিনিও চাননা এই ব্যাপারটা কোনভাবে কেউ জানতে পারুক। তাতে আমাদের থেকে ওনাদের বিপদ আরো বেশি। আর টেকনিকালি ইন্সেস্ট ইল্লীগাল, বেআইনী।

হু, সেটা অবশ্য ঠিক।

হ্যাঁ, সেটাই ঠিক। দিদির মুখের মধ্যে একটা হাল্কা হাসি খেলে গেল। ছাড় না অভি। আচ্ছা এটা বল, তুই কখনও আমাকে নিয়ে ভাবিসনি?

হেল, নো! আমার হাতটাকে দিদির হাতের মুঠোর মধ্যে থেকে প্রায় ছিনিয়ে নিলাম আমি।

না? দিদির হাসি যেন আরো ছড়িয়ে পড়ল তার ঠোঁটে। খানিক আগেই আমার পাছার দিকে তাকিয়ে তোর বাঁড়াটা শক্ত হয়ে ওঠেনি বলতে চাইছিস?

দিদি, প্লিজ।

আচ্ছা, আচ্ছা। ওই রকম ভাবে কাতর হতে হবে না তোকে। হাসতে হাসতে বলল সে। তুই শুধু ভাব যে তুই একজন সুপুরুষ আর আমিও একটা দারুন দেখতে হট মেয়ে। ব্যাস। আর আমরা খানিকটা মজা করতে পারি, কিছুটা সময়।

অথবা আমি ভাবতে পারি যে তুই আমার দিদি আর তুই পাগল হয়ে গেছিস, দীর্ঘশ্বাস ফেলে বললাম আমি। দেখ দিদি, আমি সত্যিই ভিষন খুশি যে তুই কারুর সাথে পয়সার জন্য শুসনি। তাতে খুব দুঃখ পেতাম আমি। কিন্তু তার মানে এটাও নয় যে আমরা ব্যাপারটা করছি। আমরা যেমন ছিলাম, তেমনই থাকছি। মাকে কিভাবে সাহায্য করা যায় তার উপায় একটা অন্য ভাবে ভেবে বের করব আমরাই।

দিদি হাতদুটোকে বুকের ওপর জড়ো করে বলল, বেশ। আমরা যদি এটা না করি, তাহলে আমি অন্যদের সাথেই শুচ্ছি।

ওহ, দিদি।

দেখ, ব্যাঙ্ক মাকে বলেছে আগামী দু সপ্তাহের মধ্যে প্রথম কিস্তির টাকাটা জমা দিতে। তা যদি মা না পারে তাহলে বড়োজোর আর একমাস সময় দেবে। আমার মনে হয়ে এই সময়টার মধ্যে আমি যদি পা-ছড়িয়ে ধরি, এর থেকে অনেক বেশি টাকা মায়ের হাতে তুলে দিতে পারব, তাই না? তারপর নিজের ঠোঁটটাকে চুমু দেবার মত সরু করে বাতাসে একটা চুমু ছুঁড়ে দিয়ে বলল, আমার ভাইটা সেটা কখনোই চায় না, তাই না? আমার ভাই নিশ্চয়ই চায় না তার দিদিকে বেশ্যা হিসাবে দেখতে।

এটা ঠিক নয় দিদি। এভাবে তুই আমায় বাধ্য করাতে পারিস না কিছু করতে।

তুই বলেছিলিস মায়ের জন্য তুই সব করতে পারিস। যে কোন কিছু। আমিও তাই। তার জন্য যদি প্রয়োজন হয়, আমি একদল লোকের সামনে হাঁটু মুড়ে বসে তাদের বাঁড়া চুষতেও দ্বিধা করব না অভি। তারপর একটু থেমে আমার বাহুটা ধরে বলল, আর তা নয়তো তোরটা চুষতেও।

আমি উঠে দাঁড়াবার চেষ্টা করতে করতে বললাম, নাঃ। অনেক হয়েছে আর নয়।

সত্যি বলতে কি অনেক হয়েছে বলতে যে শুধু দিদির পাগলামির কথার জন্য তা নয়। আমার মাথার মধ্যে তখন হটাৎ একটা ছবির উদয় হয়েছে। দিদি আমার সামনে হাঁটু মুড়ে বসে ওর ওই পাতলা ঠোঁট জোড়া অল্প ফাঁক করে রয়েছে আর কাজল কালো চোখে আমার দিকে তাকিয়ে।

দাঁড়া, দিদি আমার হাতটাকে শক্ত করে ধরে আবার বসিয়ে দিল বিছানায়। আমায় আর একটা মিনিট সময় দে, ঠিক আছে?

আমি অনেক শুনেছি দিদি। আর পারছি না।

আচ্ছা। আর একটা চান্স আমায় দে। আর এক মিনিট। তারপর আমি কথা দিচ্ছি যে আমি চুপ করে যাব। ওকে?

হাল ছেড়ে দেবার ভঙ্গিতে বললাম, বেশ, কি বলবি বল?

দিদি আরো সরে ঘন হয়ে এল আমার কাছে। তারপর মুখটাকে আমার কানের কাছে নিয়ে এসে হিসহিসিয়ে বলল, আমি চাই ভাই আমি চাই তুই ঠান্ডা মাথায় একটু ভাবার চেষ্টা কর আমার এই নরম পুরুষ্টু থাইগুলো তোর কোমরটা বেড় দিয়ে পেঁচিয়ে রয়েছে যখন তুই আমাকে মনের সুখে চুদছিস ভাবতে পারছিস আমার লদলদে পাছাটা কেমন করে দোল খাবে তো প্রতিটা ঠাপের তালে তালে তুই আমার চুলের মুঠি ধরে বাঁড়াটাকে গেঁথে দিতে দিতে চুদবি আমায়।

ওর কথার সাথে সাথে গরম নিঃশ্বাস আমার কানের মধ্যে ঢুকে যেতে থাকল। ও তখনও বলে চলেছে, ভাবতো অভি, আমার এই পাতলা ঠোঁট জোড়া ওই গুলো তোর বাঁড়াকে চেপে ধরেছে। তোর বাঁড়াটা আস্তে আস্তে আমার মুখের মধ্যে যাতায়াত করছে ওর কথাগুলো যেন তীরের মত আমার কানের মধ্যে দিয়ে ঢুকে সোজা ব্রেনের মধ্যে পৌঁছে যাচ্ছে মনে হল আমার। প্যান্টের মধ্যে বাঁড়াটার তিরতির করে কাঁপন শুরু হয়ে গেছে ততক্ষনে।

চুপ! আস্তে করে বললাম আমি।

না, না। তখন ওটা বলবি না তুই আমায় তুই বলবি উফফফফফ দিদি হ্যাঁ, চোষ আরো চোষ আমায় বলে তোর ঠাটানো বাঁড়াটাকে আমার মুখের মধ্যে আরো বেশি করে ঢুকিয়ে দিতে চাইবি, চাইবি আমার মুখের মধ্যে তোর মাল ফেলে ভরিয়ে দিতে আমার চুলের মুঠিটা টেনে চেপে ধরবি আমার মাথাটা তোর বাঁড়ার সাথে যাতে আমি তোর বাঁড়ার প্রতিটা মাল চুষে খেয়ে নিই এতটুকুও বাইরে না বেরিয়ে আসে।

দিদি আমরা আহহহহহহহহহ, একটা আর্তনাদের মত আওয়াজ আমার গলা দিয়ে বেরিয়ে এল যখন দিদি ওর উষ্ণ জিভটা দিয়ে আমার ঘাড়ের কাছটা একবার চেটে দিল।

ভাব তো ভাই, আমার মুখের মধ্যে মাল পড়ে যাবার পর, আমি আমার পাদুটোকে তোর মুখের সামনে ছড়িয়ে মেলে ধরব। আর তুই আমার গুদটাকে মনের সুখে চুষবি, চাটবি। তোর একটা আঙুল আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে আমায় পাগল করে তুলবি আরামে আমি তোকে বার বার করে বলব টু মেক মি কাম আর তখন আমি তোর মুখের মধ্যে হড়হড় করে রস ছেড়ে দেব, ভাসিয়ে দেব আমার গুদের মিষ্টি রস দিয়ে তোর সারা মুখটা তখন জানিস কি হবে?

আমি চোখ বন্ধ হয়ে গেছে আমার ততক্ষনে, তারপর কি হবে?

ইশশশশশ, হিসিয়ে উঠল দিদি, তারপর আমার যখন হয়ে যাবে তোর মুখের মধ্যে, তখন তুই আমায় ছেড়ে উঠে পড়বি তারপর তোর ওই বিশাল শক্ত বাঁড়াটা তোর দিদির নরম ছোট্ট কামানো গুদের মধ্যে ঢুকিয়ে দিবি পড়পড় করে দিদির কথাগুলো মনে হচ্ছে যেন আমার শিড়দাঁড়া বেয়ে নীচের দিকে নেমে যাচ্ছে। আমার বাঁড়াটাকে আরো ঠাটিয়ে শক্ত লোহার মত করে তুলেছে। দপদপ করছে বাঁড়াটা উত্তেজনায়।

আমি একটা ঢোঁক গিলে ফিসফিস করে বললাম, হ্যাঁ।

জানি আমি চাই তুই আমার সাথে এটা কর শুনতে অদ্ভুত লাগলেও করলে তুই ভিষন আরাম পাবি অভি ভাবতো ব্যাপারটা কি নোংরা অথচ ইরোটিক শেষ কথা কটা বলতে বলতে যেন কঁকিয়ে উঠল দিদি আর আমার পিঠ বেয়ে একটা ঘামের রেখা নেমে গেল নীচের দিকে কত ভাই তার দিদি বা বোনকে চোদার কল্পনা করে আমি জানি প্রচুর তবে, তুই, অভি, তুই তোর নিজের দিদিকে চুদবি তুই তোর বাঁড়াটাকে নিজের দিদির গুদের মধ্যে গেঁথে দিয়ে চুদবি আর আমি পাগলের মত আরামে গোঙাবো।

তোর আমার মাইগুলো খুব ভাল লাগে, তাই না রে অভি? খুব ইচ্ছা করে মাইগুলোকে নিয়ে চটকাতে, চুষতে, টিপতে। দেখতে ভালো লাগে যখন এই মাইগুলো আমার হাঁটার তালে তালে লাফায় সেই মাইগুলো নিয়ে মনের আনন্দে খেলা করবি, চুষবি, চাটবি, টিপবি মাইয়ের বোঁটাগুলো টেনে টেনে ধরবি, মুখের মধ্যে পুরে কামড়ে কামড়ে চুষবি আর তারপর তোর যখন মাল ফেলার সময় আসবে তখন আমার নরম টাইট গুদের মধ্যে থেকে বাঁড়াটাকে টেনে বাইরে এনে এই মাইগুলোর ওপর তোর গরম মালটা ঢেলে দিবি আরামে আহহহহ আহহহহ করে শিৎকার করতে করতে তাই না রে ভাই? তারপর দিদি গরম নিঃশ্বাস ছড়িয়ে আমার কানের মধ্যে ফিসফিস করে প্রশ্ন করল, নাকি তোর আর কোথায় মাল ঢালার ইচ্ছা?

ওর কথা শুনতে শুনতে আমার গলা শুকিয়ে কাঠ হয়ে উঠেছে। ফ্যাসফ্যাসে গলায় হিসিয়ে উঠলাম, তোর মুখের ওপর।

ওরে দুষ্টু ভাই আমার আমার এই সুন্দর মুখটা খুব পছন্দ? বলবে বলতে যেন অর্গ্যাজম হবার মত করে গুঙিয়ে উঠল দিদি আমার সারা মুখের ওপর ঢেলে দিবি তোর বাঁড়ার গরম মাল? মাখিয়ে দিবি আমার লাল লাল গালগুলোতে চেয়ে চেয়ে দেখবি তোর ঢেলে দেওয়া মালগুলো কেমন করে গড়িয়ে টপটপ করে ঝরে পড়বে আমার চিবুক বেয়ে।

দিদি দিদি এ এটা ঠিক হচ্ছে না আহহহহহহহ, কঁকিয়ে উঠলাম আমি, দিদির নরম হাতটা ততক্ষনে আমার দুই পায়ের ফাঁকে গিয়ে আমার ঠাটানো বাঁড়াটাকে চেপে ধরেছে।

ওহ আমি ঠিক ধরেছি আমার ছোট্ট ভাইটার বাঁড়াটা দারুন, কি সুন্দর বড় আর শক্ত উফফফফ কি আরাম লাগবে যখন এটা আমার গুদের মধ্যে যাওয়া আসা করবে উমমমমমমম।

তারপর আমার বাঁড়াটা ছেড়ে দিয়ে পরনের টি-শার্টটা ধরে তুলে বলল, ভাই, এটা খুলে ফেল।

আমি ইতঃস্তত করছি দেখে আবার বলল, তুই তোর শার্টটা খোল, আমি আমারটা খুলে ফেলছি।

আমি ঝটিতে আমার হাতদুটোকে ওপর দিকে তুলে ধরলাম। দিদি হেসে টি-শার্টটা তুলে খুলে দিল গা থেকে।

এবার আমাকে আমার ঘরের আয়নার দিকে ফিরিয়ে দিয়ে ওর নেলপালিশ পরা সরু সরু ফর্সা আঙুল গুলো দিয়ে আমার বুকের মধ্যে হাল্কা আঁচড় কেটে দিতে দিতে বলল দেখ ভাই, নিজেকে দেখ কি দারুন তোর চেহারা কি অসম্ভব পুরুষালী চেহারা তোর যে কোন মেয়ে তোকে পাবার জন্য পাগল হয়ে উঠবে বলে আমার বাহুর মাসল ধরে চাপ দিতে লাগল। উমমমমম কি শক্ত মাসল তোর ইশশশশশশশ ইয়ু আর অল ম্যান তাই না রে ভাই?

আ আমি মানে আর কথা জোগালো না আমার মুখে।

আমার বাঁড়াটাকে ধরে চটকাতে চটকাতে দিদি ফিসফিসিয়ে বলে উঠল, অল ম্যান মাই ম্যান।

এরপর হটাৎ আমার কিছু বোঝার আগেই আমার বাঁড়াটা ছেড়ে দিয়ে চট করে নিজের পরনের ছোট্ট গেঞ্জি জামাটা একটানে খুলে ছুঁড়ে ফেলে দিল পাশে, বিছানায় আমার মুখ দিয়ে ওহহহহহ বলে একটা গোঙানী বেরিয়ে এল দিদির বুকের ওপর ওই রকম জমাট বাঁধা এক জোড়া মাই দেখে।

দিদির মাইগুলো যে রকম ভেবেছিলাম তার চেয়েও অনেক সুন্দর। কি দারুন শেপ। নিটোল, গোল, একদম খাড়া। এতটুকুও কোথাও টোল খায়নি। একটুও ঝুলে পড়েনি। টান টান হয়ে রয়েছে বুকের ওপর। আর সেই পাকা গমের রঙের মাইগুলোর ওপর এক জোড়া শক্ত খাড়া হয়ে থাকা মাইয়ের বোঁটা। হাল্কা বাদামী রঙের। বোঁটার চারপাশের বলয়টা সামান্য কিন্তু কেমন তেলতেলে, মসৃণ। সেই বলয় ঘীরে খুব ছোট ছোট গুটি দিয়ে যেন সাজানো। আমি বিস্ফারিত চোখে দিদির মাইয়ের দিকে তাকিয়ে রইলাম।

দিদির দুহাত দিয়ে নিজের মাইগুলোকে কাঁচিয়ে ধরে হাতের বুড়ো আঙুলটাকে নিজের মাইয়ের বোঁটায় বোলাতে বোলাতে প্রশ্ন করল, কি রে ভাই, পছন্দ হয়েছে দিদির মাইগুলো?

হ্যাঁ মানে কেমন যেন বোকার মত মাথা নেড়ে জানালাম আমি।

দিদি নিজের আঙুলগুলোকে মাইয়ের ওপর বোলাতে বোলাতে গোঙানীর স্বরে বলল, উমমমমম, হু, বাহ বেশ আর তুই এইগুলোকে নিয়ে যা খুশি তাই করতে পারিস এবার আয়নার দিকে তাকা।

আমিও ওর মাইয়ের থেকে চোখ সরিয়ে আয়নার দিকে তাকালাম। দিদি আয়নার ভিতর দিয়ে আমার দিকে তাকিয়ে বলল, দেখ অভি, চেয়ে দেখ, ওরা চেয়েছিল দুটো হট ভাই-বোনকে, আর তোর কি মনে হয়? আমরা হট নই?

তুই যে হট তাতে কোন সন্দেহই নেই, নিজেকে খুব কষ্ট করে সংযত করে উত্তর দিলাম আমি। আমার তখন ইচ্ছা করছিল নীচু হয়ে দিদির মাইয়ের একটা বোঁটা মুখের মধ্যে তুলে নিয়ে প্রান ভরে চুষি।

ভুল বললি, শুধু আমি নই, আমরা। আমি আর তুই। দুজনেই হট। আর অসম্ভব সুন্দরও। তুই ভাবতো, আমার এই রকম একজোড়া মাই আর তোর ওই রকম বিশাল শক্ত বাঁড়া আমরা যখন করব, ওদের কি অবস্থা হবে। আমারদের চুদতে দেখে চোখ ছানাবড়া হয়ে যাবে ওদের আমরা দেখিয়ে দেব যে আমরা দুজনে দুজনকে চোদার জন্য কিরকম পাগল আমরা কি দারুন ভাবে একে অপরকে আরাম দিই চুদে চুদে।

আমি?

আর বলিস না যে তুই আমায় চুদতে পারবি না দেখ যদি প্রয়োজন হয়, তাহলে আমি চুষে চুষে তোর বাঁড়াটাকে খাড়া করে চোদার জন্য তৈরী করে দেব আয়নার মধ্যে দিয়েই আমার দিকে তাকিয়ে দিদি একটা বুকে ধাক্কা দেওয়া হাসি ছুঁড়ে দিয়ে বলল, কটা ভাই আছে যাদের এই রকম দিদি আছে?

আমি কেমন বোকার মত হেসে উত্তর দিলাম, কেউ নেই।

কিন্তু তোর আছে। তোর একটা দিদি আছে যে তোকে একদম ব্লু-ফ্লিমের পর্ণ স্টারের মত চুদবে আরাম দেবে তোর চোদার পর যেখানে চাইবি সেখানে বাঁড়ার মাল ঢালতে দেবে যা খুশি তাই করতে দেবে দিদির শরীরটা নিয়ে বলতে বলতে আমার একটা হাত নিয়ে ওর ডানদিকের মাইয়ের ওপর চেপে ধরল।

ওর মাখন নরম মাইটা হাতের মুঠোর মধ্যে পেয়ে আমার মাথা যেন বোঁ বোঁ করে ঘুরতে লাগল। আমি আস্তে করে একটু চাপ দিলাম মাইটাতে। উফফফফফফফফ কি দারুন মাইটা কি নরম অথচ জমাট জানি না এটা পাপ কিনা, কিন্তু দিদি যেটা বলছে সেটা আমরা করতেই পারি। না করার তেমন কিছুই নেই।

দিদি একটা হাত দিয়ে আমার হাতটাকে আরো নিজের মাইয়ের সাথে চেপে ধরে বলল, কি রে ভাই, কি বলছিস? দেখ, আমরা নিজেদেরকে আরামও দেব আবার মাকে সাহায্য করাও হবে। তাই না রে?

আ আমি আমার মুখের কথা হারিয়ে যেতে লাগল। দিদির নরম মাইয়ের শক্ত হয়ে ওঠা মাইয়ের বোঁটাটা আমার তালুতে কি দারুন ভাবে ঘসা খাচ্ছে তখন।

দিদি চট করে আমার আর একটা হাত নিয়ে নিজের থাইদুটোকে ফাঁক করে দিয়ে দুইপায়ের মাঝে প্যান্টিতে ঢাকা গুদের ওপর চেপে ধরল। আহহহহহহহহ নরম গুদের ওপর প্যান্টিটার ওই জায়গাটা ভিজে চপচপে হয়ে রয়েছে। একটা গরম হল্কা যেন ছড়িয়ে পড়ছে ওর দুই পায়ের ফাঁক থেকে।

আমার কানের লতিগুলো গরম হয়ে উঠেছে। নিজেই বুঝতে পারছি নাক কান দিয়ে গরম হলকা বের হচ্ছে আমার। পায়ের ফাঁকে বাঁড়াটা ঠাটিয়ে উঠে টনটন করছে প্রচন্ড। ঢোঁক গিলে বললাম, আ আ আমি, আমি রাজি। আমি করব।

দিদি এক গাল হেসে বলল, আমি জানতাম তুই করবি। রাজি হবি তুই।

আমি ওর প্যান্টির ওপর দিয়ে গুদটাকে রগড়াতে শুরু করলাম। আহহহহহহহহ। প্যান্টিটা ভিজে থাকার দরুন আরো স্পষ্ট করে অনুভব করতে পারছি ওর নরম ফোলা গুদটাকে।

ঝট করে আমার পাশ থেকে সরে গিয়ে উঠে দাড়ালো দিদি। এতটাই অকস্মাত, যে আমি প্রায় পড়ে যাচ্ছিলাম খাট থেকে। আমি অবাক হয়ে মুখ তুলে দেখি দিদি দাড়িয়ে নিজের শার্টটা পরে নিচ্ছে।

এটা কি করছিস তুই? অবাক হয়ে প্রশ্ন করলাম আমি। আমি ভাবলাম আমরা এখন …

নিজের গেঞ্জিটা টেনে নামিয়ে নিজের মাইগুলো ঢাকতে ঢাকতে দিদি বলল, হু, নিশ্চয়ই করব আমরা। আমি ভদ্রমহিলাকে বলেছি যে আগামী কাল আমরা দেখা করব। কথা বলে নেব যে কোথায় আর কখন, সেই ব্যাপারে।

দেখা করব?

হ্যাঁ ওরা আমাদের আগে দেখে নিতে চায়। তাই কাল সকালে কোন প্রোগ্রাম রাখিস না।

সে না হয় ঠিক আছে কিন্তু এখন কি হবে?

কি আবার হবে? মুচকি হাসল দিদি। জমিয়ে রাখ ভাই। ভুলে যাস না ওরা আমাদের অনেক টাকা দেবে কারণ আমরা আগে নিজেদের মধ্যে কোনদিন করিনি, তাই।

এই কথা বলে দিদি ঘুরে বাথরুমের দরজার দিকে চলে যেতে থাকল। আমি বোকার মত খাড়া বাঁড়া নিয়ে খাটের ওপর ওর চলে যাওয়ার দিকে তাকিয়ে রইলাম। আমি এখন কি করব তাহলে?

দিদি থেমে গিয়ে ঘাড় ফিরিয়ে আমার দিকে তাকিয়ে উত্তর দিল, এত দিন যা করতিস, খ্যাঁচ। খ্যাঁচার সময় আমার কথা ভাবিস, দারুন লাগবে

দিদি, প্লিজ, যাস না। একবার আয়।

কেন রে ভাই? কি হল তোর? ওহ দিদি, তুই কি পাগল হয়ে গেছিস এই খানিক আগেই কথাগুলো বলছিলিস না? তারপরই ঝট করে নিজের পরা গেঞ্জিটা খুলে ফেলল। আমার চোখের সামনে তখন ওর সেই অপূর্ব মাই জোড়া।

ওকে শার্টটা খুলে ফেলতে দেখ আমার সারা মুখে হাসি ছড়িয়ে পড়ল। কিন্তু দিদি সেদিকে না তাকিয়ে নিজের হাতে ধরা গেঞ্জি শার্টটা আমার দিকে ছঁড়ে দিয়ে বলল, এটাকে দিয়ে খ্যাঁচ, তাতে তোর মনে হবে আমায় করছিস বলে আর ওর লদলদে ছড়ানো অসম্ভব সুন্দর পাছাগুলোকে আমার সামনে নাচাতে নাচাতে গুড নাইট ভাই, হ্যাভ আ নাইস ড্রিম বলে চলে গেল বাথরুমের দরজার আড়ালে।

বিচ রাগে গরগর করতে করতে বলে উঠলাম আমি। এরকম বোন বা দিদি কারুর নেই যে ভাইয়ের বাঁড়া খাড়া করিয়ে দিয়ে কেটে পড়ে।

ওর শার্টটা নিয়ে ঘরের কোনায় ছুঁড়েই প্রায় ফেলে দিচ্ছিলাম আমি, তারপর নিজেই থেমে গেলাম। নাকের কাছে নিয়ে এসে একটা জোরে শ্বাস টানতেই দিদির শরীরের পার্ফিউমের গন্ধটা নাকে এসে লাগল। আহহহহহ। কি দারুন গন্ধটা আমি ধপ করে পেছন দিকে চিৎ হয়ে বিছানায় শুয়ে পড়লাম। পরনের প্যান্টটাকে হাঁটুর নীচে নামিয়ে দিতেই ঠাটানো বাঁড়াটা তিড়িং করে প্যান্টের ভেতর থেকে ছাড়া পেয়ে লাফিয়ে বেরিয়ে এল। এসে দুলতে লাগল সাপের ফনার মত এদিক ওদিক। আমি দিদির শার্টটা নিয়ে বাঁড়াটাকে বেড় দিয়ে ধরলাম। চোখ বন্ধ করতেই গেঞ্জি কাপড়ের নরম শার্টটা দিদির পাতলা ঠোঁটের কথা মনে পড়িয়ে দিল। আমি চোখ বন্ধ করে বাঁড়া খেঁচতে খেঁচতে ভাবতে থাকলাম খানিক আগে দিদির আমাকে বলে যাওয়া কথাগুলো। ওর নরম গরম শরীরটাকে কল্পনা করতেই মাথার মধ্যে যেন চারশো চল্লিশ ভোল্ট খেলে গেল একটা

– পর্ব ৪ –

সকাল বেলায় দিদি আমায় নিয়ে বেরিয়ে পড়েছে। আমরা প্রায় পাশাপাশিই হেঁটে চলেছি। খানিক আগে ট্যাক্সি থেকে নেমেছি, এখন ঠিকানা খুঁজতে খুঁজতে এগোচ্ছি। আড় চোখে একবার দিদিকে দেখে নিলাম। আজ ও যথেস্ট বোল্ড একটা ড্রেস করেছে। পরনে একটা কালো লেদারের স্কার্ট। স্কার্টটা বেশ টাইট। পাছার ওপর চেপে বসে আছে। গোল গোল পাছার দাবনাদুটো অতিব প্রচ্ছন্ন। প্যান্টি লাইনটাও স্পষ্ট দেখা যাচ্ছে। স্কার্টের ঝুল থাইয়ের মাঝ বরাবর এসে থেমে গেছে। তার নীচ থেকে পুরো পা খালি। মাখনের মত ফর্সা থাইগুলো লোভনীয় ভাবে বেরিয়ে রয়েছে। পায়ে এক জোড়া পায়ের গোছ অবধি ওঠানো কভার্ড লাল স্টিলেট্টো হীল জুতো। গায়ে যে লাল শার্টটা পরে আছে, তাতে বুক গুলো আরো বেশি মাত্রায় প্রকট হয়ে উঠেছে। বুকের গড়ন দেখে বোঝাই যায় যে ভেতরে আজ ও কোন ব্রা পরেনি। কিন্ত ওর জমাট মাইয়ের কারনে একটুও থলথল করছে না।

ভুল বললাম, একদম করছে না নয়, চলার তালে তালে সামান্য একটু দুলুনি আছে মাইগুলোতে, যেটা আরো বেশি করে ওকে সেক্সি করে তুলেছে। মাইয়ের বোঁটার হাল্কা আভাস দেখা যাচ্ছে যেন জামার ওপর দিয়ে। এইভাবে ওলা ক্যাব ধরে না এলে হারগিস আমি ওর সাথে আসতাম না। বাসে এই ড্রেসে ওঠার কোন প্রশ্নই ওঠেনা। যেভাবে পাছা দুলিয়ে ও হাঁটছে, তাতে বোঝাই যায় ও চোদাতে বেরিয়েছে। আশপাশ দিয়ে যারাই যাচ্ছে, একবার দিদিকে না মেপে নিয়ে যাচ্ছে না। আমারই নিজের কেমন যেন অস্বস্তি হচ্ছে ওর সাথে যেতে আর ওর দেখো, কোন বিকার নেই। দিব্যি কোমর দুলিয়ে পাছা নাচিয়ে হেঁটে চলেছে। শালা এ আমার নিজের দিদি না হলে থাক আর কথা বাড়িয়ে লাভ নেই।

হটাৎ দাঁড়িয়ে পড়ে দিদি বলল, বুঝলি অভি, মনে হচ্ছে এই হোটেলের কথাই বলেছিল ভদ্রমহিলা। হু। এটাই সেই অ্যাড্রেস। হাতে ধরা চিরকুট দেখে ঠিকানাটা মেলাতে মেলাতে কথাগুলো বলল।

এই খানে? এ রকম একটা এঁদো হোটেলে? তুই যে বলেছিলিস যে ওরা খুব পয়সাওয়ালা? তাহলে এরকম একটা বাজে হোটেলে উঠবে কেন? ওদের তো নিজেদেরই বাড়ি আছে। ভুরু কুঁচকে প্রশ্ন করলাম।

বোকার মত কথা বলিস না ভাই। ওরা নিজেরাই চায়না যাতে কেউ ওদের ব্যাপারটা জানতে পারুক আর এটাই তো স্বাভাবিক। এতে কারুরই কোন সমস্যা রইল না।

নিজের বোকামো বুঝে মাথা নেড়ে বললাম, হ্যাঁ, সেটা ঠিক। সরি।

আমার সরি বলার ধরণ দেখে দিদি হো হো করে হেসে উঠল। দিদিকে ও ভাবে হাসতে দেখে আমিও নিজের হাসি চাপতে পারলাম না। নিজের ভেতরের নার্ভাসনেসটাকে যতটা পারলাম হাসি দিয়ে চাপা দেবার চেষ্টা আরকি।

নার্ভাস আমরা দুজনেই যথেস্ট। কাল দিদি চলে যাবার পর দিদির জামাটা বাঁড়ায় জড়িয়ে মনের সুখে খেঁচেছিলাম। যখন মাল বেরুচ্ছিল আর দিদির জামাটা সেই মালে মাখামাখি হয়ে যাচ্ছিল, আরামে আমার চোখ বুজে এসেছিল। মনে হচ্ছিল দিদির জামায় নয়, যেন ওর মুখের মধ্যেই আমার বাঁড়ার গরম মালটা ঢালছি আমি। ঝলকে ঝলকে উগরে দিয়েছিলাম গরম মাল। সারা জামাটা পুরো ভিজে গিয়েছিল সেই চটচটে মালে। তারপর ওই ভাবেই শুয়ে ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু ঘন্টাখানেকও বোধহয় ঘুমাতে পারিনি। হটাৎ করে ঘুম ভেঙে গিয়েছিল। আর ঘুম ভাঙতেই একরাশ লজ্জা ঘিরে ধরেছিল আমায়। পাশে তখন দিদি ছিল না, ছিল না দিদির ওই সব উত্তেজক কথা, সামনে মেলে রাখা ছিল না দিদির অসম্ভব গরম শরীরটা। আর তখন নিজেরই মনে হচ্ছিল, ছিঃ, এটা কি করতে চলেছি আমরা? দিদি কি করাতে চাইছে আমাকে দিয়ে। অসম্ভব। এটা হতে পারে না। এটা পাপ। অন্যায়। ও আমার নিজের দিদি। হতে পারে ও খুব সুন্দরী। হতে পারে ও ভিষন, ভিষন সেক্সি দেখতে। দেখলে মনে হয় জড়িয়ে ধরে প্রাণ ভরে চুদি। স্বীকার করছি আমিও লুকিয়ে লুকিয়ে অনেকবার ওকে চান করতে দেখেছি, ড্রেস চেঞ্জ করতে দেখেছি, কিন্তু তার মানে তো এই নয় যে ওকে বিছানায় ফেলে চুদবো। এযে হতেই পারে না। আমি ওর নিজের ভাই হয়ে কি করে রাজি হলাম এমন একটা অবাস্তব প্রস্তাবে? না, না। কক্ষনো না। নিজেকে ঝাড়া দিয়ে উঠে বসেছিলাম। তারপর বাথরুমের মধ্য দিয়ে ওর ঘরের দিকে চললাম, ওর সাথে কথা বলতেই হবে আমায়। জানিয়ে দিতে হবে যে আমার পক্ষে এটা করা কখনই সম্ভব নয়।

দিদির রুমটা আমার রুমের থেকে বেশ গরম। বিছানায় দেখি দিদি শুয়ে ঘুমাচ্ছে। আমার ঘর থেকে আসার পর আর নতুন করে বোধহয় জামা পরার প্রয়োজন মনে করেনি, তাই শরীরের উর্ধাঙ্গে কোন কোনরকম পোষাকের আড়াল নেই। উপুড় হয়ে দিদি শুয়ে। মসৃন ফর্সা পিঠটা আমার সামনে খোলা। কোমরের কাছে সেই কালো ড্র্যাগনটা। পরনে শুধু একমাত্র ওই কালো ছোট্ট প্যান্টিটা। ব্যাস। আর কিচ্ছু না। দিদির ঘুমের নিঃশ্বাসের তালে তালে মাখন নরম পিঠটা উঠছে আর নামছে। ঘরের ছোট্ট নাইট ল্যাম্পের আলোয় দিদিকে আরো মোহময়, আরো মায়াবী, আরো সেক্সি লাগছে যেন। পাদুটো সামান্য ফাঁক করে মেলে রাখা দুই দিকে। আর পাছাটা যেন মনে হচ্ছে একটা ওলটানো ঘট। ওই ছোট্ট প্যান্টিতে কোনরকমে ঢাকা রয়েছে। প্যান্টির কাপড়টা পুরো পাছাটাকেও ঢাকতে পারেনি, দুপাশ দিয়ে খানিকটা করে নরম পাছার অংশ বেরিয়ে রয়েছে।

মাথার ঘন কালো চুলগুলো এলোমেলো হয়ে সারা বালিশে ছড়িয়ে রয়েছে মেঘের মত। মুখটা একদিকে কাত করা। খুব ধীরে ধীরে নিঃশ্বাস নিচ্ছে দিদি। কি সুন্দর লাগছে যে, কল্পনাও করা যায় না। ডাকবো কি, ওকে এইভাবে শুয়ে থাকতে দেখতে দেখতে আমার বাঁড়াটা আবার ধীরে ধীরে মাথা তুলে দাঁড়াতে শুরু করে দিল। আমি তাড়াতাড়ি পালিয়ে এলাম নিজের ঘরে। তারপর অত রাতেই বাথরুমে গিয়ে ঠান্ডা জলে আবার স্নান করলাম একবার। নাঃ, সকালে দিদির সাথে কথা বলতেই হবে।

সকাল হতেই দিদির খোঁজ করেছিলাম মায়ের কাছে। মা বলল দিদি অনেক সকালবেলা জগিং করতে বেরিয়ে গেছে। সেটা ও যায় আমিও জানি। কিন্তু আজও যে যাবে বুঝিনি। ভেবেছিলাম ও হয়তো আজ আর বেরুবে না। কারণ ওরও নিশ্চয়ই আমার মত খানিকটা নার্ভাস লাগছে। মনের মধ্যে নিশ্চয়ই একটা ঝড় চলছে, যেমন চলছে আমার মধ্যে। আমি এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছি দেখে মা আমায় জোর করে ব্রেকফাস্ট খেতে বসিয়ে দিল। কি আর করা যাবে। বাধ্য হয়ে খেতে বসলাম। ভাবলাম, ব্রেকফাস্ট টেবিলে একবার না হয় দিদির সাথে আস্তে করে কথা বলে নেব। কিন্তু আমি খেতে খেতেই দিদি ফিরে সোজা ওপরে চলে গেল। যাবার সময় মাকে বলে গেল যে ও একেবারে স্নান করেই নামবে। ওর ব্রেকফাস্টটা ওর ঘরেই মাকে দিয়ে দিতে বলল। তখনও আর কথা বলা হল না আমার।

ও যখন নামল, তখন মা কাজে বেরিয়ে গেছে। নেমেই আমাকে কোন কথা বলার সুযোগ না দিয়েই বলল, চল, চল, দেরি হয়ে গেছে। আমি একটা ওলা ক্যাব বলে দিয়েছি। ফোন এসেছিল, এক্ষুনি এসে যাবে। আমাদের ইম্মিডিয়েট না বেরুলে হবে না।

আমি বললাম, তোর সাথে আমার কিছু কথা ছিল দিদি।

ও আমার কথার কোন গুরুত্ব না দিয়ে বলল, সে সব যেতে যেতে শুনবোখন। এখন চল তাড়াতাড়ি।

ট্যাক্সিতে যতবার আমি কোন কথা বলতে গেছি, ততবার ও অন্য নানান কথা বলে আমার প্রসঙ্গ এড়িয়ে গেছে। শেষ অবধি এখন আমরা এই হোটেলের সামনে দাঁড়িয়ে।

ভিতরে ঢুকে রিসেপশনে নাম বলতে ওখান থেকে রুম নাম্বার বলে দিল। সাথে একটা বাচ্ছা ছেলেকে দিয়ে দিল রুমটা চিনিয়ে দেবার জন্য। ছেলেটা আমাদের নিয়ে দোতলায় উঠে এল আর একটা রুম দেখিয়ে চলে গেল নিজের কাজে। আমরা দুজনে ওই রুমের বাইরে খানিক চুপ করে দাঁড়ালাম। দিদি আমার দিকে তাকিয়ে একবার হাসল। হাসিটাতে যে নার্ভাসনেস মিশে রয়েছে, সেটা না বলে দিলেও বোঝা যায়। হাত বাড়িয়ে আমার চুলটাকে একটু ঘেঁটে দিল দিদি।

এই কি করছিস?

কিছু না। তোর চুলটা একটু এলোমেলো থাকলে বেশ লাগে দেখতে। হেসে বলল আমায়। ভালো, যে তুই আজ শেভ করিস নি। বেশ একটা হ্যান্ডু হ্যান্ডু লাগছে তোকে আর বেশ বড় বড়ও।

দ্যাখ হয়তো ওরা ভাববে যে আমরা এখনো প্রাপ্তবয়স্কই হইনি।

আমার হাতটা ধরে একটু চাপ দিয়ে বলল, আমাদের দেখে কিন্তু সেটা মোটেই তা মনে হচ্ছে না। তোকে দারুন লাগছে আজ। দেখিস, ওদের আমাদের ঠিক পছন্দ হবে অভি।

ওহ। তাই নাকি?

অভি ভুলে যাস না কাল রাত্রে আমি কি বলেছি তোকে, একটা চোখ মেরে বলল, মায়ের যা প্রয়োজন সেটা মা পাবে, আর তুই পাবি দিদির এই নরম কচি গুদটা।

বলেই মুখ ঘুরিয়ে একবার জোরে শ্বাস টেনে নিল। ওকে দেখে আমি ফিসফিস করে বললাম, কি রে, নার্ভাস লাগছে?

মুখের ওপর এসে পড়া চুলের ঝুরিগুলোকে সরিয়ে দিতে দিতে দিদি বলল, হু, তা একটু বটেই। সত্যি বলতে কি অভি, কাল রাত্রে তোর সাথে কথা বলার পর আর মায়ের অবস্থা ভেবে আমি ভেবেছিলাম যে আমি ঠিক এটা করতে পারব, কিন্তু এখন সত্যিই নার্ভাস লাগছে বেশ।

ওর নার্ভাসনেস দেখে আমি মজা করে বললাম, যাক, তোকে নার্ভাস দেখে আমার নার্ভাসনেস কেটে গেল বোধহয়।

আর আমায় কোন কথা বলতে না দিয়ে আমার হাতটাকে চেপে ধরে দরজায় নক করল ও। নক করার সাথে সাথে এত তাড়াতাড়ি দরজাটা খুলে গেল যে চমকে গিয়ে আমরা দুজনেই সভয়ে দু-পা পিছিয়ে এলাম খানিক। যেই দরজা খুলে থাকুক, সে দরজার পেছনে দাঁড়িয়ে। তাকে আমরা দেখতে পাচ্ছি না। শুধু চোখে পড়ল ঘরের মধ্যে একটা প্রমান সাইজের বিছানা, টান টান করে পাতা।

দিদি সবে এগোতে যাচ্ছিল, আমি ওর হাত ধরে পেছনে টেনে ধরলাম। তারপর সেখান থেকেই আওয়াজ দিলাম, হ্যালো!

ভেতর থেকে এক মহিলার আওয়াজ পেলাম, ভেতরে এস তোমরা। কোন ভয় পেও না। কেউ তোমাদের কিছু করবে না। নির্ভয়ে আসতে পারো তোমরা।

আমি দিদির মুখের দিকে তাকিয়ে একবার কাঁধটা ঝাকিয়ে ধীর পায়ে রুমের মধ্যে প্রবেশ করলাম। আমার হাতটাকে দিদি শক্ত করে তখনও ধরে আছে। রুমের মধ্যে ঢুকেছি কি ঢুকিনি, সাথে সাথে দরজাটা পেছনে বন্ধ হয়ে গেল। দিদি প্রায় আঁৎকে উঠে একটা চিৎকার দিয়ে উঠল। আমিও সাথে সাথে পেছন ফিরে তাকালাম। দেখি একটা লম্বা চেহারা দাঁড়িয়ে সামনে। মুখের ওপর একটা মুখোস পরা। মুখটা সম্পূর্ন ঢাকা।

ওহ শীট আমি তাড়াতাড়ি করে দিদিকে আমার পেছনে টেনে নিয়ে আড়াল করে দাঁড়ালাম।

আমাদের সামনে দাঁড়ানো মুখোস পরা মূর্তি তাড়াতাড়ি দুহাত তুলে বলে উঠল, ওহ, সরি, সরি। আমি তোমাদের ভয় দেখাতে চাইনি। এক্সট্রিমলি সরি ফর দিস।

আমাদের পেছন থেকে মহিলার কন্ঠস্বর ভেসে এল, কি ভেবেছিলে তুমি? কি রকম ভয় পাইয়ে দিয়েছ ওদের দেখেছ? ছিঃ ছিঃ

মহিলার কন্ঠস্বরে আমরা ঘুরে গেলাম আবার ওই দিকে। দেখি আমাদের সামনে আর একজন দাড়িয়ে। ইনি যে মহিলা সেটা পরিষ্কার। পরনে একটা সাদা টি-শার্ট আর জিন্স। দুটোই শরীরের সাথে একদম চেপে বসে আছে। আর তার ফলে তাঁর শরীরের গঠনটা স্পষ্ট হয়ে আমাদের কাছে ধরা দিয়েছে। আমাদের থেকে বয়সে যথেষ্টই বড়, কিন্তু ফিগার সম্বন্ধে যে খুব সচেতন সেটা বলার অপেক্ষা রাখে না। যাকে বলে এক ঘর ফিগার। যেমন ওপর, তেমন নীচ। তবে এনার মুখটা একটা লাল মুখোসে ঢাকা।

খুব নরম গলায় মহিলা বললেন, তোমরা প্লিজ ভয় পেয়োনা। আমি বুঝতে পারছি যে এই পুরো ব্যাপারটা তোমাদের কাছে খুব অদ্ভুত ঠেকছে, কিন্তু আমাদের কিছু করার নেই। আমরা আমাদের পরিচয় ঢাকতে এই ধরনের মুখোস পরেছি। আমরা চাইনা আমাদের পরিচয় বাইরে প্রকাশ পাক। আশা করি তোমরা আমাদের অসুবিধাটা বুঝতে পারছ।

দিদি আমতা আমতা করে বলল, না, মানে, ঠিক আছে, আসলে, আমরা আমরা একটু।

নার্ভাস হয়ে রয়েছ, তাই তো? আমাদের পেছন থেকে ভদ্রলোক হেঁটে গিয়ে ওই মহিলার পাশে দাঁড়িয়ে ওনার কাঁধে হাত রেখে কথা গুলো বললেন। না, সত্যি আমার ক্ষমা চাওয়া উচিত তোমাদের কাছে, এই ভাবে ভয় পাইয়ে দেওয়ার জন্য। আসলে আমিও ভাবিনি ওতটা যে তোমরা এভাবে ভয় পেয়ে যেতে পারো।

ভদ্রলোকের গলার স্বর ভিষন নরম অথচ ব্যক্তিত্বপূর্ণ। বোঝাই যায় যথেস্ট কালচার্ড এরা। আর আদব কায়দা এবং পরনের পোষাক দেখে বুঝতে অসুবিধা হয় না যথেস্ট সমৃদ্ধশালীও। পয়সার কোন অভাব নেই এদের। অন্তত এই রকম একটা কাজের জন্য কেউ এভাবে তিরিশ হাজার টাকা অফার করত না।

যাক, তোমরা যখন এসেছ, খেয়াল করলাম ভদ্রলোক খুব ভালো করে দিদিকে জরিপ করছেন। দিদির মাথা থেকে পা অবধি ভালো করে মেপে নিয়ে আস্তে আস্তে বললেন, তুমি তো ভিষন সুন্দরী মেয়ে?

হু, খুব সুন্দর দেখতে, ওনার পাশ থেকে মহিলা বলে উঠলেন। কিন্তু ওনার চোখ স্থির হয়ে রয়েছে আমার ওপর। আর ছেলেটিও খুব হ্যান্ডসাম। এরপর মহিলা সম্ভবতঃ ওনাদের দেখে যা মনে হয়, নিজের স্বামীর দিকে ফিরে বললেন, আমার মনে হয় এরা খুব ভালো পারফর্ম করবে, তাই না?

একদম ঠিক বলেছ। আমরা তো ভাবতেই পারিনি যে এত সুন্দর ভাই-বোনকে পাব। তোমাদের মধ্যে কে বড়? প্রশ্ন করলেন ভদ্রলোক।

দিদিই উত্তর দিল, আমি। আমার একুশ আর ও আমার ভাই, ওর উনিশ। দিদির গলার স্বরই বলে দিচ্ছে যে ও এখনও যথেষ্ট নার্ভাস হয়ে রয়েছে।

ভদ্রমহিলা বেশ উৎসাহিত হয়ে বললেন, বাহ। একদম সঠিক বয়স। তারপর আমার দিকে তাকিয়ে বললেন, তোমাকে তো দেখে মনে হচ্ছে এ ব্যাপারে একটু আধটু এক্সিপিরিয়েন্স আছে? নাকি?

আহ, মানে, আমরা দুজনে কখনও মানে বলতে চাইছি

না, না। আমি তোমাদের মধ্যের কথা বলছি না। আমি বলতে চাইছি যে তোমরা দুজনে আগে কখনও সেক্স করেছ কি না। কারন জানো নিশ্চয় কি করতে হবে তোমাদের?

দিদি তাড়াতাড়ি করে আমার মুখের কথা কেড়ে নিয়ে উত্তর দিল, হ্যাঁ, হ্যাঁ। জানি তো। আমরা দুজনেই কেউই ভার্জিন নই।

এবার ভদ্রলোক উত্তর দিলেন, বাহ। বেশ। সেটাই ভালো। নয়তো ব্যাপারটা খুব বোরিং হত। তারপর ঘরের একপাশে রাখা কৌচ দেখিয়ে বললেন, তোমরা বসো না। ওই খানে একটা ফ্রিজ আছে, যদি ইচ্ছা হয় তো ওর মধ্যে কোক আর জল রাখা আছে, তোমরা যেটা খুশি নিয়ে খেতে পারো।

না তার দরকার হবে না। বললাম আমি। তারপর আমি আর দিদি দুজনে গিয়ে বসলাম কৌচে, তখনও দিদির হাতটা আমার হাতের মধ্যে ধরা রয়েছে। ওও শক্ত করে আমার হাতটাকে ধরে রেখেছে।

আমরা বসার পর ওনারা দুজনে বিছানায় পাশাপাশি বসলেন। ভদ্রলোক আমাদের দিকে ফিরে শান্ত গলায় বললেন, এবার আরো কিছু বলার আগে আমরা একটু প্রমান দেখতে পারি কি?

প্রমান? প্রশ্ন করলাম আমি। https://banglachotigolpo.net/category/bangla-choti-live/

হ্যাঁ, হ্যাঁ, নিশ্চয়, দিদি তাড়াতাড়ি নিজের ব্যাগ থেকে দুটো কাগজ বের করে ভদ্রলোকের হাতে বাড়িয়ে দিল।

ভদ্রলোক হাতে নিতে আমি বুঝতে পারলাম ওগুলো আমাদের বার্থ সার্টিফিকেট।

ভদ্রলোক ওগুলো ভালো করে দেখে ভদ্রমহিলার দিকে এগিয়ে ধরলেন।

সেটা পড়ে ভদ্রমহিলা মিষ্টি হেসে বললেন, অনুরিমা আর অভিষেক। বাহ। খুব সুন্দর নাম তোমাদের। খুব ভালো লাগল তোমাদের সাথে আলাপ হয়ে। আমার নাম কবিতা, আর আমার স্বামী

শান্তনু, দিদির হাতের কাগজগুলো ফিরিয়ে দিতে দিতে বললেন ভদ্রলোক। তোমাদের মুখের মিল ভিষন। দেখলেই বোঝা যায় তোমরা ভাই-বোন। আমার মনে হয় তোমরাও খুব আনন্দ পাবে এতে। এরপর দিদির দিকে ভালো করে তাকিয়ে বললেন, আমি তো অপেক্ষায় আছি কখন তুমি তোমার পোষাক খুলে নিজেকে মেলে ধরবে আমাদের সামনে।

উমম বোকার মত হাসল দিদি। আমাদের, ইয়ে, মানে কোথায় কি ভাবে করতে হবে।

পাশ থেকে আমি প্রশ্ন করে উঠলাম, আজ আপনারাও কি আমাদের সাথে জয়েন করবেন নাকি?

আমার প্রশ্নে দুজনেই হো হো করে হেসে উঠলেন। ভদ্রমহিলা বললেন, না, না। আজ কিছুই হবে না সেরকম। আমরা আজ নিজেদের মধ্যে শুধু একটু আলাপ পরিচয় করার জন্য বসেছি। একে অপরকে জানবো, চিনব। ব্যাস এই পর্যন্ত। আর নিজেদের মধ্যে কিছু কথা বলে নেব। তাই তোমাদের নার্ভাস হবার কোন কারন নেই।

ভদ্রমহিলার কথা শুনে একটু আশ্বস্ত হলাম আমি। কালকের কথা কে জানে? আদৌ আসব কিনা তারই বা ঠিক কি।

প্রথমতঃ, বলতে শুরু করলেন কবিতা, আমি তোমাদের কাছে মার্জনা চেয়ে নিচ্ছি এইভাবে আমাদের নিজেদের মুখ মুখোসের আড়ালে ঢেকে রাখার জন্য। আসলে আমি ও আমার হাজবেন্ড, দুজনেই সমাজের ওপরের সার্কেলে যথেষ্ট পরিচিত। তাই এটা বিশেষ করে আমাদের পরিচিতি গোপন রাখার কারনেই করা যাতে ভবিষ্যতে আমাদের কেউ চিনতে না পারে।

কেন? আপনারা বলেছিলেন যে আমরা আপনাদের চিনিই না? মাঝপথে প্রশ্ন ছুঁড়ে দিলাম আমি।

চুপ কর না অভি, পেটে কুনুইয়ের খোঁচা মেরে বলল দিদি।

অভি? বাহ। খুব কিউট নাম তো। তোমাকে তোমার দিদি ওই নামেই ডাকে বুঝি?

হুঃ, উত্তর দিলাম আমি।

এবার শান্তনু বলে উঠলেন, না, না, অভিষেক। এত আপসেট হয়ে পোড়োনা। আমাদের ওপর বিশ্বাস রাখ, দেখবে তুমি পরে তোমার নিজের দিদিকে আরো কত বেশি করে ভালোবাসছ। দেখ দিদির ভালোবাসা একদম আলাদা মায়ের ভালোবাসা বা লাভারের ভালোবাসার থেকে। বরং ওটা আরো বেশি কাছের। আরো বেশি স্ট্রং।

এবার কবিতা কথা ধরে নিয়ে বলতে থাকলেন, দেখ, আমি জানি তোমরা আমাদের চেনোনা বা জানো না। কিন্তু সেটা শেষ নয়। ভবিষ্যতে আমাদের কাউকে না কাউকে তোমরা নিউজপেপারে বা টেলিভিশনে দেখতেই পারো। তাই সেই ব্যাপারে আমাদের একটু কেয়ারফুল তো হতেই হয়।

কিন্তু এভাবে মেল পাঠিয়ে অ্যাড করা কি খুব কেয়ারফুল কাজ? আবার প্রশ্ন করলাম আমি।

বাহ। বেশ বড়দের মত কথা বল তুমি। আই লাইক ইয়ু। হেসে বললেন শান্তনু। না, জানি ওটা খুব একটা নয়, কিন্তু আসলে কি জানো, কবিতা আর আমি এই ব্যাপারটার জন্য অনেক বছর ধরে ইচ্ছাটাকে চেপে বসে আছি। তাই ফাইনালি একটা চান্স নিয়ে দেখলাম। এই যে হোটেল রুমটা আমরা নিয়েছি, সেটা আমাদের একজন বিশেষ বন্ধু বেনামে বুক করেছে। আমরা যে গাড়ি করে এখানে এসেছি, সেটাও ভাড়ার, বেনামে নেওয়া। আসলে যতটা লুকিয়ে করা যায় আরকি। আর শুধু তাই নয়, যে ভিডিওটাও থাকবে, সেটাও তলোয়ারের দুইদিকে ধারের মত।

হেই, দিদি শান্তনুর কথার মাঝপথে বলে উঠল, ওই মেলে কিন্তু ভিডিওর ব্যাপারে কিছুই ছিল না। আমি ভবিষ্যতে একটা ভালো কেরিয়ার তৈরী করার ইচ্ছায় আছি, আমার ভাইও তাই, আমরা …

এক্স্যাক্টলি, দিদির মুখের কথা কেড়ে নিয়ে মাথা নেড়ে কবিতা বলে উঠলেন, এই ভিডিওটা সেই জন্যই। ভবিষ্যতে কখনও কোনদিন যদি তোমরা আমাদের চিনতে পারো, হয়তো তোমরা আমাদেরকে এক্সপোজ করে দিতে পার, আর সেটা যাতে না হয়, তাই জন্যই এই ভিডিও।

কিন্তু আমরা …

তোমরাও একটা কপি পাবে এই ভিডিওর। আর যদিও আমরা এই ভিডিওতে থাকব না, কিন্তু আমাদের স্বর বা গলার আওয়াজ থাকবে সেখানে। তাই কখনও যদি কোন স্বর বিশারদ আমাদের গলার আওয়াজ শুনে বের করে ফেলে যে কে আমরা, তাতে আমাদের ক্ষতি হবে অনেক বেশি তোমাদের থেকেও। তাই এই ভিডিও যত না তোমাদের দরকার, তার থেকেও আমাদের নিজেদের পরিচয় গোপন করার তাগিদে এটা দরকার, বুঝেছ?

এটার কোন দরকার ছিল না, বিড় বিড় করে বললাম আমি।

দরকার ছিল, মাথা নেড়ে বললেন শান্তনু।

জানতে পারি এটা কেন? দিদি স্কুল গার্লদের মত হটাৎ হাত তুলে প্রশ্ন করল।

কোনটা, এই ভিডিওর ব্যাপারটা? কবিতা একটু ভুরু কুঁচকে বললেন, কেন, শান্তনু তো …

না না, এই পুরো ব্যাপারটা, দিদি আমাদের দুজনের দিকে আঙুল দেখিয়ে বলল, এই যে আমাদের আপনারা সেক্স করতে দেখতে চান।

তোমার ছেলেদের ভালো লাগে? খুব শান্ত গলায় পাল্টা প্রশ্ন করলেন শান্তনু।

হ্যাঁ।

কেন?

উম মানে

তোমার যেমন ছেলেদের ভালো লাগে, তেমনি ছেলেদেরও মেয়েদের ভালো লাগে, আবার কারুর সেম সেক্স ভালো লাগে। এটাও অনেকটা সেই রকম।

মানে এটা একটা ফেটিশ টাইপের আমি পাশ থেকে প্রশ্ন করলাম।

ঠিক। আমার দিকে আঙুল তুলে বললেন শান্তনু। ঠিক বলেছ। কারুর ভালো লাগে পা, কারুর আবার ভালো লাগে তাকে বেঁধে চাবুক দিয়ে মারুক। কবিতা আর আমার ভালো লাগে ইন্সেস্ট আর এটাই সবথেক বড় নিষিদ্ধ সম্পর্ক সমাজে আর আমাদের সেটা দেখারই ইচ্ছা ভিষন।

তার জন্য তো নেটে প্রচুর ভিডিও আছে, বললাম আমি।

সব ফেক জাল। একটাও আসল নয়। সাইটে যে গুলো আছে, সেগুলোতে প্লে রোল করা হয়। কেউ প্রকৃত ভাই-বোন নয়।

এটাও একটা কারন আমাদের ভিডিও করে রাখার, বলে উঠলেন কবিতা। আমদের যখন ইচ্ছা হবে, আমরা এই ভিডিও চালিয়ে দেখতে পারব।

হু তা আমরা কিভাবে এটা করব? দিদির প্রশ্ন।

দিদির প্রশ্ন শুনে কবিতা বললেন, কাল তোমরা এখন যেখানে বসে আছে, সেখানে আমরা বসে থাকব, আর আমাদের সামনে এই বিছানায়, তোমরা, টু অফ ইয়ু উইল ফাক।

ফাক, আমি আবার রিপিট করলাম কথাটা।

শান্তনু হেসে বললেন, কবিতা ওভাবে বলল ঠিকই, কিন্তু আসলে কথাটা একদিক দিয়ে ঠিকই। আমরা একটা ফুল শো চাই বিশেষতঃ ওরাল থাকবে সব রকম পজিশনে জাস্ট তোমরা পর্ণ ভিডিওতে যেমন দেখ। তারপর একটু থেমে বললেন, আমি বিশেষতঃ ব্লো জব দেখতে খুব আগ্রহী, দিদির দিকে ফিরে হটাৎ প্রশ্ন করলেন, ডু ইয়ু সোয়ালো?

উম আমি আসলে সেটা ইট সর্ট অফ ডিপেন্ডস, তারপর শান্তনুর থেকে মুখটাকে অন্য দিকে ঘুরিয়ে বলল, যদি আপনি চান, তাহলে করতে পারি।

গুড আটিচিউড, হেসে বললেন শান্তনু।

এবার আমি বললাম, তাহলে কাল আমরা দুজনে এখানে আসব, আপনাদের সামনে ইয়ে মানে সেক্স করব আর আপনারা আমাদের তিরিশ হাজার টাকা দেবেন?

একদম। হার্ড ক্যাশ। বলে শান্তনু নিজের পকেট থেকে একটা একশ টাকার বান্ডিল বের করলেন।

আমি সেই টাকার বান্ডিলের দিকে তাকিয়ে থাকতে থাকতে আবার প্রশ্ন করলাম, আর আপনারা আমাদের সাথে যোগ দেবেন না তো?

এবার কবিতা উত্তর দিলেন, নট ফিজিক্যালি, আমরা শুধু বসে দেখব। হ্যাঁ, হয়তো আমরা বসে দেখতে দেখতে কিছু রিকোয়েস্ট করতে পারি বা তোমাদের এনকারেজ করতে পারি, এই অবধি।

বেসিক্যালি আমরা তোমাদের শোয়ের ডিরেক্টর হব কাল, বলে হাসলেন শান্তনু।

আমরা যদি আপনাদের বলা কোন কিছু না করতে চাই, তাহলে কি হবে?

এবার উত্তরটা কবিতা দিলেন, না, না। আমরা তোমাদের অ্যানাল করতে বলব না। আমরা কোনকিছুই খুব যন্ত্রনাদায়ক বা সেই রকম কিছু করতে অনুরোধ করব না তোমাদের। জাস্ট গুড ক্লিন ডার্টি ফান। যেখানে কোন রোম্যান্স থাকবে না। থাকবে শুধু চোষা, চাটা আর চোদা ডাউন অ্যান্ড ডার্টি ফাকিং অ্যান্ড সাকিং।

আর আমাদের কখন এসব করতে হবে? প্রশ্ন দিদির।

শান্তনু বললেন, কাল এই ঘরে এই সময়, তারপর হেসে প্রশ্ন করলেন, তোমরা আমাদের জন্য এটা করছ, তাই তো?

আ আমি ঠিক জানি না মাথা নেড়ে বলতেই কোমরে দিদির কনুইয়ের খোঁচা খেলাম আমি।

কবিতা একটু ভুরু কুঁচকে বললেন, তাই? কিন্তু তোমরা দুজনেই এত পারফেক্ট।

ন না, না, করব, আমরা করব ঠিক, তাড়াতাড়ি করে দিদি উত্তর দিল। আসলে অভি খুব নার্ভাস হয়ে রয়েছে, তাই।

অনেক টাকা হেসে বললেন কবিতা। ভেবে দেখ তোমরা এই টাকা নিয়ে পার্টি করতে।

আমরা এটা করছি আমাদের বাড়িটাকে বাঁচাতে, মায়ের জন্য।

শুনে শান্তনু বললেন, বাহ। এটা তো একটা দারুন কাজ। ফ্যামিলি সব থেকে ইম্পর্টেন্ট এই দুনিয়ায়, ঠিক না কবিতা।

কবিতা হেসে উত্তর দিলেন, ঠিক বলেছ। সত্যি অভিষেক, এটা করা তোমার একটা বড় মনের পরিচয়।

আর সেই সাথে এরকম একটা হট দিদিকে চুদতেও পারবে, হাসতে হাসতে বললেন শান্তনু।

কথার মোড় ঘোরাবার জন্য বুঝতে পারলাম, দিদি তাড়াতাড়ি বলে উঠল, আচ্ছা, সে না হয় হল, তা কাল তাহলে আমাদের এখানেই দেখা হবে? তারপর খানিক থেমে, আপনারা কি কোন স্পেশাল ড্রেস আমায় পরতে বলেন?

শান্তনু হেসে বললেন, প্রথমতঃ ওই আপনি, আজ্ঞে বন্ধ কর। আমরা ওই ভাবে কথা বলতে চাইনা। আমাদের তুমি করেই বলতে পার তোমরা। ভালো লাগবে আমাদের। আর ড্রেসের ব্যাপারে যখন জানতে চাইলেই, আমি সাজেস্ট করব কোন হাল্কা ফুরফুরে ড্রেস, এই রকম চাপা ড্রেস নয়। ধর সানড্রেস টাইপের কোন ফ্রক। বেশ মানাবে তাতে তোমায়।

বেশ।

আর হ্যাঁ, সাথে কালো ব্রা প্যান্টি হলে খুব ভালো হয়। তোমার গায়ের রংয়ের সাথে খুব কন্ট্রাস্ট কালার হবে সেটা। বলেই নিজের পকেট থেকে টাকার বান্ডিলটা আবার বের করে সেখান থেকে দুটো দু হাজার টাকার নোট বের করে দিদির হাতে দিয়ে বলল, তোমার মনের মত ড্রেস তুমি কিনে নিও, আর বাকিটা যা বাঁচবে, তা দিয়ে নিজেরা মজা কর।

থ্যাঙ্ক ইয়ু, বলে টাকাটা নিয়ে দিদি আমার পকেটে ঢুকিয়ে দিয়ে উঠে দাঁড়াল।

দিদি উঠতে, আমিও উঠে দাঁড়াতে দাঁড়াতে বললাম, আমি মানে আমি কিন্তু এখনও জানি না কাল আসতে পারবো কি না আসলে আমি।

আমার কথাগুলো হারিয়ে গেল আমার চোখের সামনে শান্তনু যখন টাকার বান্ডিলটা নিয়ে আঙুল দিয়ে একবার ফরফর করে উড়িয়ে নিল। এক গোছা টাকা। আমার রিঅ্যাকশন দেখে শান্তনু বলল, দেখ অভিষেক, একটা কথা বলি, তিরিশ হাজার টাকা, কম নয়। এই টাকা দিয়ে তুমি তোমার মায়ের দুঃখ অনেকটাই ভুলিয়ে দিতে পারবে। আর তার সাথে আমি গ্যারান্টি দিতে পারি তুমি তোমার জীবনের সব থেকে বেস্ট সেক্স পেতে চলেছ কাল। জাস্ট ট্রাস্ট মী, কাল যখন একবার তুমি শুরু করবে, তারপর সব কিছু ভুলে যাবে, আমাদেরও, শুধু তোমার সামনে থাকবে তোমার এই দিদি, অ্যান্ড ইয়ু উইল থিঙ্ক দেন হাউ হট শী ইজ।

দিদি ফিসফিস করে আমার কানে বলল, অভি, প্লিজ, মায়ের এই টাকাটা দরকার, শুধু মায়ের কথা ভেবে এটা কর।

আমি দিদির মুখের দিকে তাকালাম। তারপর আবার একবার টাকার বান্ডিলটার দিকে তাকিয়ে একটা শ্বাস ফেলে বললাম, বেশ। আমি তাহলে সেই ভাবেই ভাবব।

এই তো চাই অভি, হেসে বলল শান্তনু, দেখ অভি, নাথিং সেএস আই লাভ ইয়ু মম, লাইক ডুইং ইয়োর সিস্টার।

– পর্ব ৫ –

বাথরুমে ঢুকে দিদির ঘরের দিকের দরজাটা খুলে উঁকি মারলাম ওর ঘরে। নাঃ। ঘরে নেই ও। তার মানে ও এখনও ওর শিফট সেরে ফেরেনি। যাক। বাঁচা গেছে। ওর মুখোমুখি হতে হবে না এখনই। সন্ধ্যা বেলায় জিম গিয়েছিলাম। বেশ খানিকটা ওয়েট তুলেছি। সারা শরীর টাটিয়ে আছে তাতে। এখন একটু স্নান না করলেই নয়। ঠান্ডা জলে স্নান করতে পারলে বেশ ঝরঝরে লাগবে। এমনিতেও রাত্রে খেয়ে শুতে যাবার আগে একবার স্নান না করলে ঘুম আসে না। মা নীচে দিদির জন্য অপেক্ষা করছে। আমাকে ওপরে ওঠার আগেই রাত্রে খাওয়া খাইয়ে দিয়েছে। তাই এখন একবার ভালো করে স্নান করে একটা ঘুম দেব।

হোটেল থেকে ফেরার পর থেকে, প্রায় সারাটা দিন একটা কেমন পরাবাস্তবতার মধ্যে দিয়ে কাটিয়েছি। কেমন একটা ঘোরের মধ্যে ছিলাম আমি। প্রথমে বাড়ি ফিরে সত্যি বলতে কি আমি ভেবেই নিয়েছিলাম যে আমরা যাচ্ছি না আর। পরদিন সকালে ভোর থাকতে উঠে বাড়ি থেকে চুপচাপ কাউকে কিছু না বলে কেটে পড়ব। দিদি ঘুম থেকে ওঠার আগেই। এতে কবিতা আর শান্তনু আমাদের না পৌঁছাতে দেখে কি হবে, বড়জোর খচে যাবে, তাতে আমার বাল ছেড়া গেল। বরং আমাদের বদলে আর কোন কাউকে সিলেক্ট করে নেবে। যারা ওদের সামনে লাগাবে, করবে।

কিন্তু পরে মার ঘরে গিয়ে মাকে বাক্স গোছাতে গোছাতে ওই ভাবে ফুঁপিয়ে কাঁদতে দেখে আমার মনটা যেন কেমন হয়ে গেল। মা আমাকে খেয়াল করেনি। তখন মা বাচ্ছা মেয়ের মত ফুঁপিয়ে কাঁদছিল। সেটা দেখার পর শান্তনুর হাতে দেখা নোটের বান্ডিলটা আমার চোখের সামনে ভেসে উঠেছিল। নাঃ। এরপর আমি ঠিক করেই নিয়েছি, একবার অন্তত চেষ্টা করে দেখব, দেখি না, ক্ষতি কি?

সন্ধ্যাবেলায় জিমে গিয়ে ওয়ার্ক আউট করতে করতে দিদির নরম শরীরটা ভাবার চেষ্টা করছিলাম। গতকালকে সামনে থেকে ওর পোষাক বিহীন শরীরটা বার বার করে আমার মনের মধ্যে উঁকি দিয়ে যাচ্ছিল। কিন্তু হটাত কেন জানিনা একটু পরই আমার কেমন একটা ভয় করতে লাগল। কবিতা, শান্তনু ওরা চেয়ে থাকবে আমাদের দিকে, দিদি নিশ্চয় চাইবে আমি ওকে প্রচন্ড সুখ দিই, আর তখন যদি আমি না পারি? আমার না দাঁড়ায়? তাহলে? তখন সবাই আমাকে কি ভাবে নেবে? দিদি ভাববে আমি বড় হয়েছি, কিন্তু আমার করার ক্ষমতা নেই কবিতারা ভাববে আমায় একটা ক্লীব ইশশশশশশ, কি লজ্জা তখন না, না। আমি নিশ্চয়ই পারব আগেও তো আমার গার্লফ্রেন্ডকে চুদেছি এবারেও আমি ঠিক পারব আর দিদির ওই শরীরটা পেলে আমি পাগলই না হয়ে যাই।

শাওয়ারের নীচে দাঁড়িয়ে জলটা শরীরে নিতে মনটা ভালো হয়ে গেল। আহ। কি আরাম। জিমে ওয়ার্ক আউট করার পর কাঁধগুলো টাটিয়ে ছিল। ঠান্ডা জলে শরীরটা জুড়িয়ে গেল যেন। দেহটাকে ঘুরিয়ে ফিরিয়ে সারা শরীরে জলের ধারাটা নিতে লাগলাম বেশ খানিক্ষন ধরে। তারপর হাত বাড়িয়ে সাবানটা নিয়ে সারা গায়ে মাখতে শুরু করলাম। যখন সাবানটা হাতে লাগিয়ে নিজের বিচিতে বোলাতে শুরু করেছি, চোখ বন্ধ করে ভাবার চেষ্টা করলাম যে বিচিগুলো নিয়ে দিদি খেলা করছে।

ভাবতেই আমার বাঁড়াটা ধীরে ধীরে খাড়া হতে শুরু করে দিল। বাঁড়াটাকে হাতের মধ্যে ধরে সাবান মাখিয়ে আস্তে আস্তে খেঁচতে থাকলাম আমি। চোখ বন্ধ করে দেখতে পাচ্ছি দিদি কাল আমার সামনে এসে দাঁড়াবে আস্তে আস্তে নিজের শরীর থেকে পোষাকটা খুলে নামিয়ে দেবে আমার সামনে মেলে ধরা থাকবে দিদির ঠাসা মাইগুলো, নিটোল তলপেট আর ফুলো নরম গুদটা তারপর আরো কাছে এগিয়ে আসবে আমার আর আমরা পরস্পরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে একটা দীর্ঘ চুমু খাব আমাদের দুজনের হাতগুলো ঘুরে বেড়াবে দুজনের সারা শরীরে ভাবার সাথে সাথে আমার বাঁড়াটা আরো ঠাটিয়ে শক্ত হয়ে উঠল। আমি যেন দেখতে পাচ্ছি দিদি হাঁটু মুড়ে আমার সামনে আমার ঠাটিয়ে থাকা বাঁড়ার সামনে বসে রয়েছে হাত বাড়িয়ে দিচ্ছে বাঁড়াটাকে ধরার জন্য দিদির চোখগুলো আমার দিকে তাকিয়ে আমি তখন কবিতা বা শান্তনু, কারুর কথাই ভাবব না মনে করব যেন।

কি দারুন তোর বাঁড়াটা রে? উফ, খেঁচতে দারুন লাগে, না?

ঝট করে আমার চোখ খুলে গেল চমকে তাকিয়ে দেখি দিদি দরজাটা সামান্য ফাঁক করে বাথরুমের মধ্যে উঁকি মেরে দেখছে।

তাড়াতাড়ি হাত দিয়ে নিজের বাঁড়াটাকে ঢেকে বলে উঠলাম, তু তুই কি করছিস এখানে?

ওওও, ওরকম ভাবে ঢেকে দিস না ওটাকে, শূন্যে একটা চুমু ছুঁড়ে দিয়ে বলল দিদি, কি দারুন লাগছে দেখতে ওটাকে।

দিদি, প্লিজ, যা এখন, প্লিজ গেট আউট।

আসলে কি জানিস অভি, তোকে না দারুন লাগছে দেখতে উফফফফফ, কেমন তোর সারা শরীর বেয়ে জল গড়িয়ে পড়ছে দেখ তোর মাসলগুলো সব ভিজে উঠে আরো প্রকট হয়ে উঠেছে উমমমমমম ঠিক যেমন আমার নীচটাও ভিজে উঠেছে।

আমি কি?

কি জানিস ভাই, মা প্রায় রাগ করে বেশি জল খরচ করলে, তাই আমি ভাবলাম এক কাজ করি না কেন? তোর সাথেই একসাথে স্নান করে নিই। তাতে জল খরচ কম হবে!

দিদি, তুই ওহ, ড্যাম।

আমাকে আর কিছু বলার সুযোগ না দিয়েই দরজা খুলে দিদি বাথরুমে ঢুকে এল। একদম ন্যাংটো। কিচ্ছু নেই পুরো শরীরে। এসে দরজাটা লক করে দিল। তারপর ঘুরে কাল রাত্রে মত আমার সামনে দুহাত ওপর দিকে তুলে একপায়ের ওপর ভর দিয়ে দাঁড়াল।

কি রে? কি ভাবছিস?

জানি না ফাক হাতটা বাঁড়ার ওপর থেকে সরিয়ে নিতে নিতে বিড়বিড় করে বললাম।

নো, ইয়ু আর গোয়িং টু ফাক মী টুমরো, কিন্তু এখন ভাবলাম একবার তোর সাথে খানিক সময় কাটাই, এই একটা প্রাকটিস সেশন বলতে পারিস নে, এবার সাবানটা আমার হাতে দে তো।

আমি পাথরের মত ওই খানে দাঁড়িয়ে রইলাম। চোখ আটকে গেছে দিদির বুকের দিকে। আমার দিকে এগিয়ে আসাতে শাওয়ারের জল এখন দিদির শরীরেও ছড়িয়ে পড়ছে বৃষ্টির ধারা মত। ওর কাঁধ ভিজিয়ে মাইগুলোও ভিজিয়ে তুলেছে সেই জলের ধারা। চুঁইয়ে পড়ছে মাই বেয়ে আরো নীচের দিকে মাইদুটো ভিজে চকচকে হয়ে উঠেছে দিদি আমার স্থবির হয়ে থাকা হাত থেকে সাবানটা নিয়ে নিজের ভেজা শরীরে বোলাতে লাগল, ভালো করে ফেনা তৈরী করতে লাগল নিজের শরীর জুড়ে তারপর হাত থেকে সাবানটা রেখে শুধু সাবান হাত নিয়ে নিজের মাইয়ে, পেটে বোলাতে লাগল তারপর হাতটাকে আরো নীচের দিকে আস্তে আস্তে নামাতে লাগল। আমারও চোখ দুটো যেন ওর হাতের সাথে আটকে গেছে। ওর হাতের সাথে সাথে আমার দৃষ্টিও নেমে যেতে লাগল ওর শরীরের নীচের দিকে। গিয়ে আটকে গেল ওর সুঠাম দুই থাইয়ের ফাঁকে গুদের ওপরে। আমার গলার মধ্যে যেন শ্বাসটা আটকে এল। দিদির গুদটা একদম মসৃণ, মাখনের মত তেলতেলে। রঙটা যেন হাল্কা গোলাপি। সে যে কি মোহময়, ভাষায় বর্ননা করার ক্ষমতা আমার নেই। দেখতে দেখতে আমার বাঁড়াটা আরো লৌহ কাঠিন্য ধারণ করল। দুই পায়ের ফাঁকে সটাং খাড়া হয়ে দাঁড়িয়ে পড়েছে সে এখন।

দেখ তো ভালো লাগছে এগুলো? কখন দিদি নিজের গুদের ওপর থেকে হাতটাকে আবার মাইয়ের ওপর ফিরিয়ে এনেছে খেয়াল করিনি, সম্বিত ফিরল দিদির গলার আওয়াজে। নিজের মাইগুলো সাবানের ফেনা মাখিয়ে প্রশ্ন করছে দিদি।

হ্যাঁ লাগছে শুকনো গলায় উত্তর দিলাম আমি।

দেন হেল্প মী আউট, দিদি আমার কাঁধে হাত রেখে ফিস ফিস করে বলল, নে অভি, খেলা কর ওগুলো নিয়ে।

আমি ওর কথা শুনে কি করব বুঝে উঠতে পারছিলাম না, কিন্তু চোখের সামনে যখন দেখলাম সাবান মাখা মাইগুলোর খাড়া খাড়া বোঁটা থেকে ফোঁটা ফোঁটা ফেনা ঝরে পড়ছে, আমি আর নিজেকে আটকাতে পারলাম না। হাত বাড়িয়ে ওর মাইগুলোতে নিজের হাত বোলাতে থাকলাম। আমার আঙুলগুলো ওর মাইয়ের বোঁটা ছুঁয়ে যেতে ও গুঙিয়ে উঠল।

হুউমমমম, ভিষন ভালো লাগছে রে ভাই।

একটু ধাতস্থ হয়ে উঠেছি আমি ততক্ষনে। ওর মাইজোড়াকে ধরে দুইহাতের তালুর মধ্যে নিয়ে ভালো করে একবার টিপে ধরলাম। তারপর আমার বুড়ো আঙুল দিয়ে ওর বোঁটায় বুলিয়ে দিতে থাকলাম।

হ্যাঁ। এই ভাবে খেলা কর দিদির মাইগুলো নিয়ে। ওরও নাক দিয়ে তখন গরম শ্বাস পড়ছে বুঝতে পারছি আমি। কাল এগুলোকে নিয়ে আরো খেলা করবি তুই। এখন যা খুশি কর। যেমন খুশি টেপ তোর দিদির মাইগুলোকে। তুই বরং তোর বাঁড়াটা আমায় দে ততক্ষন। আমিও ওটাকে একটু আদর করি।

অল্প ঝুঁকে আমার বাঁড়াটা দিদি নিজের সাবান মাখানো হাতের মধ্যে তুলে নিল। আহহহহহহ। না চাইতেও একটা গোঙানি আমার মুখ থেকে বেরিয়ে এত সঙ্গে সঙ্গে। দিদি খুব আদর করে ধীরে ধীরে আমার বাঁড়াটাকে ধরে ওপর নীচে করে খেঁচে দিতে লাগল। ভালো লাগছে ভাই? তোর দিদির খ্যাঁচায় আরাম লাগছে?

আহহহহ উমমমমম আজ কি আ আমরা আজকে কি দুজনে।

বাঁড়াটাতে আর একটু হাতের চাপ দিয়ে খেঁচতে খেঁচতে দিদি বলল, উহু না। আজ নয়। ওরা চেয়েছে ওদের সামনেই আমরা প্রথমবার করতে আর আমার মনে হয় যে যদি আমরা আগে করি তাহলে ওরা ঠিক সেটা ধরে ফেলবে উউউউ উউউফ ফফফ ফফফফ আমি ওর মাইয়ের বোঁটাগুলো ধরে অল্প টান দিতে আরামে শিৎকার দিয়ে উঠল। কিন্তু আমার মনে হচ্ছিল যে তুই খুব নার্ভাস হয়ে রয়েছিস, আমিও তাই, সেই কারনে ভাবলাম যে আমাদের মধ্যের বরফটা গলানোর প্রয়োজন আগে উমমমমম. আহহহহহহ।

এরপর আরো খানিকটা আমার কাছে ঘন হয়ে সরে এল দিদি। একদম কাছে এসে আমার বুকের ছাতির সাথে নিজের মাইগুলোকে চেপে ধরল। তারপর নিজের ঠোঁটখানি তুলে মেলে ধরল আমার সামনে মুখটা তুলে।

প্রথমে একটু ইতঃস্তত করছিলাম, তারপর ওর মেলে ধরা ঠোঁটের ওপর আমার ঠোঁটটাকে ডুবিয়ে দিলাম। আমার পুরুষালী মোটা ঠোঁটে যেন ওর নরম পাতলা ঠোঁটগুলো মিশে গলে মিলিয়ে যেতে থাকল। দুজনের মুখ দিয়ে একসাথে উমমমম মমমম করে শিৎকার বেরিয়ে এল আপনা থেকেই।

ওর হাত কিন্তু তখনও আমার ঠাটানো বাঁড়াটা ছাড়েনি। ওটাকে হাতের মধ্যে নিয়ে ক্রমাগত আগুপিছু করেই যাচ্ছে ও। এবার বাঁড়াটা ছেড়ে বিচিগুলোকে ধরে আলতো করে ডলতে লাগল। আমার মনে হল যেন সারা শরীর বিবশ হয়ে যাবে। ওর আর আমার শরীরের মধ্যে এতটুকুও কোন ফাঁক নেই। মাইগুলো চেপে বসে আছে আমার বুকের ছাতিতে। মাইয়ের বোঁটাগুলোর অবস্থান তাদের শক্ত অনুভূতি দিয়ে বুঝিয়ে দিচ্ছে আমায়। আমি হাত দিয়ে দিদিকে আরো ঘন করে নিজের সাথে জড়িয়ে ধরলাম। তাতে ও কি বুঝল জানি না, ঠোঁটা একটু ফাঁক করে নিজের জিভটাকে পুরে দিল আমার মুখের মধ্যে। আমিও নিঃসঙ্কোচে আমার জিভ দিয়ে ওর জিভের সাথে খেলা করতে লাগলাম। আমাদের দুজনের মুখের লালা মিশে এক হয়ে যেতে লাগল।

কতক্ষন এভাবে দুজনের মুখে মুখ দিয়ে ছিলাম জানি না, কোন সময়ের জ্ঞান আর ছিল না। ওও হয়তো পরিতৃপ্ত হয়ে মুখটা টেনে নিল, তারপর গাঢ় চোখে আমার দিকে তাকিয়ে বলল, আমার গুদুসোনাকে দেখবি না? ওর সাথেও তোর পরিচয় হয়ে যাওয়া উচিত।

বলেই চট করে আমার দিকে পেছন ঘুরে দিদি দাঁড়ালো। তারপর নিজের নরম বর্তুল পাছাটা আমার কোলের মধ্যে প্রায় গুঁজে দিল যেন। দুটো তুলতুলে নরম পাছার দাবনার ফাঁকে আমার লৌহকঠিন বাঁড়াটা পেষাই হতে লাগল। আমার বুকের মধ্যে নিজের শরীরটাকে ছেড়ে দিয়ে মুখটাকে বেঁকিয়ে নিজের ঠোঁটটাকে আমার ঠোঁটের কাছে এনে ফিসফিস করে বলল দিদি, তোর হাতটা দিয়ে আমায় বেড় দিয়ে ধর।

আমি ওর বলার অপেক্ষায় ছিলাম যেন। সাথে সাথে দুহাত দিয়ে জড়িয়ে ধরলাম আমি। তারপর বাঁহাতটাকে পেঁচিয়ে নিয়ে গিয়ে ওর বাঁদিকের মাইটাকে আমার হাতের থাবার মধ্যে তুলে নিলাম। ওর মাইয়ের পুরোটাই আমার হাতের তেলোর মধ্যে ঢুকে গেল একবারে। এবার অল্প অল্প করে চাপ দিতে লাগলাম ওর মাইটাতে। দিদি ওর একটা হাত দিয়ে আমার ডান হাতটাকে ধরে নিজের দুই পায়ের ফাঁকে নিয়ে গেল। তারপর হাতটাকে চেপে ধরল ওর গুদের ওপর। ওর মুখটা তখনও আমার দিকেই ফেরানো।

দিদির চোখগুলো কেমন ততক্ষনে ঘোলাটে হয়ে উঠেছে। পাতলা গোলাপী ঠোঁটগুলো অল্প হাঁ হয়ে মুখ দিয়ে নিঃশ্বাস নিচ্ছে মনে হল। মুখের গরম শ্বাস আমার গাল এসে ঝাপটা মারছে যেন। হিসহিসে গলায় বলল দিদি, কি রে, ওটাকে নিয়ে খেলা কর বলেই নিজের ঠোঁটটাকে আর একটু উচু করে আমার দিকে বাড়িয়ে ধরল, আমিও মাথাটা নামিয়ে ওর ঠোঁটে নিজের ঠোঁটটা চেপে ধরলাম আলতো করে।

দিদির ঠোঁটে ঠোঁট রেখে নিজের জিভটাকে ওর মুখের মধ্যে পুরে দিলাম। ও আমার জিভের স্পর্শ পেতে নিজের জিভটা দিয়ে আমার জিভে বোলাতে বোলাতে উমমমমমমমম করে একটা আওয়াজ বের করল। ততক্ষনে আমার আঙুলগুলো ওর গুদের ওপর ধীরে ধীরে চেপে বসতে শুরু করেছে। নিজের হাতটা অসম্ভব থরথর করে কাঁপছে। কিছুতেই নিজেকে স্থির রাখতে পারছি না। বুকের মধ্যে তখন যেন হাজারটা দামামা বাজছে মনে হচ্ছে আমার। মাথার মধ্যেটা কেমন বোঁ বোঁ করছে। দিদির ফোলা কামানো তুলতুলে নরম গুদটা আমার হাতের মধ্যে। উফফফফফফফ! একি সত্যি নাকি আমি স্বপ্ন দেখছি। গুদের মধ্যে থেকে উষ্ণ ধারায় হড়হড়ে রস বেরিয়ে এসে আমার তালুটাকে চটচটে করে তুলছে। দিদি নিজের কোমরটাকে সামনে পেছনে করে গুদটাকে আরো ভালো করে আমার হাতের তালুর মধ্যে ঠেসে ধরাতে চাইছে যেন আর সেই সাথে নিজের নধর পাছায় আমার বাঁড়াটাকেও ঘসে ঘসে দিচ্ছে।

আমি একটা আঙুলের সাথে আরো একটাকে যোগ করে ওর গুদের ঠোঁটের ফাকে চাপ দিলাম। দিদি আমার মুখের মধ্যে উমমমমমম করে একটা শিৎকার দিয়ে নিজের পা-দুটোকে আরো খানিক ফাঁক করে ধরল আমার সুবিধা করে দিতে। আমি ওর মাইটাকে চটকাতে চটকাতে একটা আঙুল চেষ্টা করলাম ভরে দিতে ওর গুদের মধ্যে। সেটা করতে যেতেই দিদি আমার হাতটাকে চেপে ধরল, না ভাই, এখন নয়। ওটার ভেতরটা কেমন সেটা জানার জন্য আর একটা দিন অপেক্ষা কর লক্ষীসোনা। ওটাতো তুই পাবিই, তবে আজ নয় প্লিজ। এখন বাইরেটা নিয়ে খেলা কর। তুই বরং তোর আঙুল দিয়ে আমার গুদের কোঁঠটা চেপে চেপে ঘসে দে। খুব আরাম লাগছে রে ভাই।

আমি ওর কথা শুনে আর জোর করলাম না। মধ্যমাটা দিয়ে ওর গুদের ঠোঁটগুলোকে একটু ঘেঁটে দিয়ে মন দিলাম গুদের কোঁঠে। বড় একটা মটর দানার মত উঁচিয়ে রয়েছে যেন গুদের কোঁঠটা। আমার আঙুলের ঘসা পড়তেই একটা ঝটকা দিয়ে উঠল দিদি। গলা দিয়ে একটা আহহহহহহ করে আওয়াজ বেরিয়ে এল। তারপর আমার ঠোঁটটা ছেড়ে নিজেই একটু ঝুঁকে দেখতে লাগল আমার আঙলি করা। খানিক আঙুল দিয়ে ঘসতেই দিদি নিজের গুদটাকে আরো সামনের দিকে এগিয়ে দিয়ে বলল, উফফফফফফফ, কি ভিষন আরাম হচ্ছে রে ভাই. উমমমমমমমম আর একটু চেপে চেপে ঘস আহহহহহহহ হ্যাঁ অভি হ্যাঁ, এই ভাবে ঘস, আমমমমমমমম ইসসসসসস কি ভালো করিস তুই।

দিদির উৎসাহ পেয়ে আরো জোরে জোরে আঙুল চালাতে লাগলাম আমি। বাঁ হাত বাড়িয়ে দিয়ে তখন দিদির বাঁ দিকের মাইটা ছেড়ে ডান দিকের মাইটা চটকে ধরেছি। এদিকে দিদির পাছার নরম দাবনা দুটো আমার বাঁড়ার দফা রফা করে দিচ্ছে যেন। সাবান মাখা পাছার দাবনা দুটো দিকে ক্রমাগত ঘসে চলেছে আমার বাঁড়াটাকে। এই ভাবে যদি আর খানিক্ষন ঘসতে থাকে তাহলে ওর পাছাতেই আমি মাল ঢেলে দেব আমি এটা ভাবতেই আমার শরীরটা কেঁপে উঠল উত্তেজনায়, বাঁড়াটা যেন আরো টনটন করে উঠল।

আমার শরীরের কাঁপুনি যেন সংক্রামিত করল দিদিকেও, ওও দেখি কেমন হটাৎ কেঁপে উঠল। তারপর হিসিয়ে উঠল, ইসসসসসসস ফাস্টার অভি হার্ডার মেক মী কাম ভাই।

আমি হাত চালানোর স্পিড আরো বাড়িয়ে দিলাম। আমার সব মনসংযোগ তখন গিয়ে পড়েছে দিদির গুদে। প্রানপনে ঘসে চলেছি দিদিকে সুখ দেবার আনন্দে দিদি গুঙিয়ে উঠল তাতে, আর একটু ভাই আ লিটিল মোর ওহ ইয়েস স্কুইজ মাই নিপিল বোঁটাগুলোকে টিপে ধর, টান আহহহহহহহহ উমমমমমমমমমম আসছে আসছে কর অভি কর ইসসসসসসসস আর একটু ওহহহহহহ গডডডডডডডডডড উফফফফফফফ অভিইইইইইইইইইই বলতে বলতে দুবার ওর শরীরটা ঝিনিক দিয়ে উঠল। তারপর পুরো শরীরটা ছেড়ে দিয়ে এলিয়ে পড়ল আমার বুকের মধ্যে। আমার হাতটা ওর দুইপায়ের ফাঁকে ধরা না থাকলে হয়তো মেঝেতেই বসে পড়তো ও, কিছু সেটা না পেরে আমার হাতের তালুর মধ্যেই গুদটাকে ঠেসে ধরে শরীরের ভরটা ছেড়ে দিল। আর দিদির গুদের মধ্যে থেকে কুলকুল করে উষ্ণ রস স্রোতের মত বেরিয়ে এসে আমার হাত ভিজিয়ে উপচে পড়তে লাগল বাথরুমের মেঝেতে। খানিক ওর দুই থাই বেয়ে নামতে লাগল। দিদি মুখটাকে অল্প ফাঁক করে দিয়ে জোরে জোরে শ্বাস নিতে লাগল আমার বুকে মাথাটা রেখে।

এইভাবে বোধহয় প্রায় মিনিট খানেক চুপ করে রইল দিদি। তারপর আস্তে আস্তে নিজের পায়ে ভর দিয়ে উঠে দাঁড়িয়ে ঘুরল আমার দিকে। মুচকি হেসে দুহাত বাড়িয়ে আমার জড়িয়ে ধরে আমার গলায় একটা চুমু খেয়ে বলল, ওহ অভি, কি আরাম দিলি তুই ইয়ু মেড ইয়োর সিস্টার কাম ড্যাম হার্ড, ভাই।

আমি হাত বাড়িয়ে ওর নরম পাছাটা নিজের হাতের তালুর মধ্যে নিয়ে একটু চটকে দিয়ে বললাম, দ্যাট ওয়াজ হট।

ইয়া ইট ওয়াজ হট তারপর হেসে বলল, নে ভাই, এবার তোর দিদিকে ভাইয়ের বাঁড়াটার একটা ব্যবস্থা করতে দে ঘুরে দাঁড়া।

Leave a Comment