অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত)

বাবা বাড়ি এসে বোনের নাম রাখে ইলা দে।আস্তে ইলা বড় হতে থাকলো ওর বয়স এখন প্রায় ১ বছরের মতো।আমি মাকে যখন পিছন থেকে গুদ মারি মা তখন বোন মানে আমার মেয়েকে বুকের দুধ খাওয়ায়।এভাবে রোজ রাতে নাজমা(মা) এর সাথে আমার চুদন লীলা চলতে থাকলো।মা সব সময় জন্মবিরতিকরণ পিল খেতো যার ফলে আরো কোন সময় কোন সমস্যায় পড়তে হয়নি। এদিকে বাবা ও বাড়িতে আসেনা ভালো রোজগারের জন্য মেয়েকে ভালোভাবে পড়াশুনা করাবে ভেবে টাকা জমাচ্ছেন।এদিকে ইলার বয়স ৪ বছর হয়ে গেছে আমি এখনো ইলার সামনে মাকে চুদতাম ইলা আমার বাড়ায় হাত দিতো আমি ইলাকে খুব আদর করতাম।মাঝে মাঝে ওর গুদ পুটকি চেটে দিতাম ও কিছুই বুঝতো না বিধায় কোন রকম ফিলিংস হতো না। তারপর মা বললো দেখ শান্ত ইলা বড় হয়ে গেছে এখন ওর সামনে আমাদের এসব করা একদমই ঠিক হবে না। আমি বললাম মা তাহলে কি করা যায়?

মাঃইলা যখন গুমিয়ে পড়বে তখন আমি তুই চুদাচুদি করবো! ইলা কদিন পর স্কুলে যাবে এসব কথা কাউকে বলে দিলে আমাদের মরন ছাড়া উপায় নেই!

আমিঃ ঠিক আছে মা।তবে ইলাকেও তো আমাদের বশে রাখতে হবে?সে বুদ্ধি করো কিভাবে ইলাকে হাতে রাখতে পারবো।

মাঃইলা তো আর এখন কিছু বুঝে না। ও চটি গল্প ও পড়তে হয় পারবে না।তুই পড়ে শুনালেও সে চটির ভাষাগুলো বুঝতে পারবে না।তার থেকে ভালো তুই ফোনে কিছু ভিডিও লোড করে আন সেগুলো ওকে দেখা।তাহলে যদি ওর এসবে আগ্রহ আসে।

আমিঃ বেশ মা তাই হবে। আমি বিকেলে বাজারে গেলাম মেমোরি কার্ডে কিছু ভিডিও ডুকয়ে আনলাম। বাড়ি এসে ইলাকে ভিডিও গুলো দেখাতে লাগলাম।

ভিডিও দেখে ইলাকে ধোন চুষানো শিখিয়েছি।ইলাকে দিয়ে প্রায়ই ধোন চোষাতাম তা দেখে মা হাসতো।ততোদিনে মায়ের মাসিক বন্ধ হয়ে গেছে মাকে আর জন্মবিরতিকরণ পিল খেতে হয়না।আগে মাসিকের দিন গুলোতে মাকে পুটকি মারতে হতো। মাসিক বন্ধ হওয়ার ফলে মাসের প্রতিটা দিনই মায়ের গুদ মারতে পারি।মাঝে মাঝে মন চাইলে পুটকি মারি তবে সেটা খুব কম। কতোদিন পর বাবার ফোন এলো বাবা বললো নাজমা আমি আর রাত জেগে দারোয়ানের কাজ করতে পারছি না।আমার দ্বারা আর হবেনা।আমি সামনের মাসের বেতন পেলে বাড়ি চলে আসবো।এই খবর শুনে আমার মাথায় হাত। কিভাবে কি করা যায় প্লান করতে থাকি।বাবা থাকলে তো মাকে চুদতে অসুবিধা হবে।ভাবতে লাগলাম কি করা যায়। পরের মাসে ঠিক সময়ে বাবা বাড়িতে আসলো। ইলার বয়স এখন ৫ বছর ৭ মাস আর কদিন পর ও স্কুলে ভর্তি হবে।বাবা বাড়িতে আসলো ২ বিঘা জমি যেটা বর্গা দেওয়া ছিলো সেগুলো ছাড়ালাম।বাবা আগের মতো চাষাবাদ শুরু করলো। মা আর আমার চোদাচুদির মাধ্যে বাবা সমস্যা হয়ে দাড়ালো। তারপর বুদ্ধি করলাম মাকে বাড়িতে চুদা যাবে না। যা করার আমাকে ক্ষেতেই করতে হবে।একদিন মা আমার জন্য দুপুরে খাবার নিয়ে গেলো।আমি মাকে বললাম মা ১ মাস হলো আমি কাউকে চুদিনা।তুমি তো রোজ রাতে বাবাকে দিয়ে জল খসাও। মা বললো আমি কি করতে পারি শান্ত? তোর বাবা হটাৎ চলে আসলো।আমি বললাম মা চলো আমরা এই ক্ষেতেই করি।মা বললো কেউ দেখে ফেলবে।আমি বললাম ওই দিকে দেখো বড় কয়টা গাছ আছে ওখানে কেউ দেখতে পারবে না।মা বলো তাহলে চল শান্ত খুব সাবধানে।আমি বললাম ঠিক আছে মা তাই হবে।এভাবে ২ মাসের মতো গেলো। তারপর বাবার বন্ধু বাবাকে আবার ফোন দিলো যে বাবার জন্য শহরে সহজ একটা চাকুরি পেয়েছে। আবাসিক হোটেলের চেকার।বাবা শুনে বললো বেতন কেমন পড়বে। ওনি বললো বেতন পড়বে ২৬ হাজার থাকা খাওয়া ফ্রি। বাবা বলো আমি যাবো তবে শর্ত আছে আমার মেয়েকে আমার সাথে থাকার সুযোগ দিতে হবে ওর খাবার দিতে হবে।বাবা ওনার বিশ্বস্ত থাকায় ওনি রাজি হলেন।ততোদিনে ইলার বয়স ৬ বছর ২ মাস। বাবা ইলাকে নিয়ে ঢাকা চলে গেলো।মূলত ভালো স্কুলে ইলাকে পড়াশোনা করানোর জন্যই বাবা ইলাকে নিয়ে ঢাকা চলে যায়। তারপর বাড়িতে আমার আর মায়ের সেই পুরোনো চুদন লীলা চলতে থাকে বাবা আর ইলা শুধু বছরে ২ ঈদে বাড়িতে আসে।ছোট্র বেলা আমি ইলার সাথে কি করেছি কিছুই মনে নেই ওর।ও আমাকে ভাইয়া ডাকলেও আমি তো জানি আসলে আমি ওর বাবা। এভাবে ৪/৫ বছর চলে গেলো।হটাৎ একদিন হটাৎ করে সুলেখা ফোন দিলো মাকে।

সুলেখাঃ নাজমা বুবু কেমন আছেন। আপনার পোলা মাইয়া কেমন আছে।শান্ত ভাইজান কি ঠিক মতো সুখ দেয় নাকি? নাকি পুরাতন হয়ে গেছো তাই কাছে আহে না।

মাঃ আরে না সুলেখা। সব ঠিক আছে মাইয়া ঢাকা চলে গেছে শান্তর বাপের লগে।আমি আর শান্ত এহন সুখেই আছি।
তোমার কি খবর তোমার পোলায় কি বিয়া করছে নাকি তোমার দেওয়ানা?

সুলেখাঃ বিয়া করছিলো! তয় তার বৌয়ের সামনে গেলে ধোন খারায় না।তার মার ভোদা না দেখলে তার ধোন দাড়ার না।এইটা আবার সে তার বউরে বলছে ঐটা শুনার পর বউ চলে গেছে বাপের বাড়ি। এখন এইসব জানাজানি হয়ে যাইতাছে।আপনি দয়া করলে কিছু দিন আপনার ঐখানে থাকার সুযোগ দেন না নাজমা বুবু।এতে আমার কোন টাকা পয়সা লাগবো না। বিনিময়ে আমি ফ্রিতে আপনাগো কাজ করে দিবো।

মাঃঠিক আছে আসেন তবে কাউরে বলবেন না যে আপনি আমার এখানে আসতাছেন।

সুলেখাঃ না নাজমা বুবু আপনি আর শান্ত আমি আমার পোলা ছাড়া এই কথা কেউ জানবো না। আমি আমার পোলার ভবিষ্যৎ প্রজন্ম চিন্তা কইরা হের সাথে কিছুদিন সংসার করবো।একটা বাচ্চা হয়ে গেলে চলে আসবো।

মাঃ ঠিক আছে সুলেখা তুমি আসো।সব কিছু হবে।

কদিন পর সুলেখা আমাদের বাড়িতে আসলো সুলেখা তার ছেলের সন্তান জন্ম দিতে চায়।তাই মা তাদেরকে আমার ঘরটা দিয়ে দিলো তারা মা ছেলে এক ঘরে আমি আর মা এক ঘরে বসবাস করতে লাগলাম।কদিন পর সুলেখা পেট বাধালো সুলেখার ছেলে আমার সাথে সারাদিন আমাদের মাঠে কাজ করে।এতে তোকে কিছু টাকা দেই তাতেই ওদের সংসার চলে যায়। রাত হলেই দুঘর থেকে উদুম চোদাচুদির শব্দ শুরু হয়। কদিন পর সুলেখার ছেলে জন্ম হয়।এতে তারা মা ছেলে ভিষণ খুশি। সদ্য ছেলে জন্ম দেওয়ার ফলে সুলেখা তার ছেলের সাথে চুদাচুদি করতে সমস্যা হয়।তার ছেলে রাতে তাকে চুদতে চাইলেও সুলেখা নিষেধ করে ফলে ওর ছেলে তাকে জোর করে পুটকি মারে। তারপর সুলেখা তার ছেলের সাথে রাগারাগি করলে।ছেলে সরি বলে সুলেখাকে।সুলেখা বলে আগামী একমাস তুই আমার গা ছুবি না। ও বললো ঠিক আছে মা কথা দিলাম একমাস তোমাকে কিছু করবো না তুমি আমাকে তোমার বুকের দুধ খেতে দিও। সুলেখা বললো ঠিক আছে বাব তাই হবে। এভাবে ১৫ দিন যাওয়ার পর হটাৎ একদিন আমি বাড়ি ফিরে দেখি সুলেখার ছেলে মাকে জোর করে চুদতে চাইছে সুলেখা এতে সাহায্য করেছে।ওর ছেলের ধোন অন্য কোন মেয়েকে দেখে দাঁড়ায় না বলে সুলেখা লেংটা হয়ে সুয়ে তার ছেলের ধোন তার গুদে পুটকিতে ঘসছে যেন ধোনটা শক্ত হয়।তাই হলো আমি দেখলাম সুলেখার ভোদায় ঘষা দিতেই ওর ধোন টনটন করে দাড়িয়ে গেলো আর সাথে সাথেই মাকে দুই-তিনটা ঠাপ মারলো মা জোরে চিৎকার করলো।আমি বুঝলাম মা ব্যাথা পাচ্চে যা হাচ্চে মায়ের ইচ্ছের বিরুদ্ধে হচ্চে। ঘরে ডুকে দেখি মায়ের হাত দুটো বাধা। আমি দ্রুত ঘরে পৌঁছে লাঠি দিয়ে সুলেখার ছেলে আর সুলেখকাকে মারতে লাগলাম এক সময় ওদের কে গালাগালি মারধর করে বাড়ি থেকে বের করে দিলাম।মা বেশ খুশি হলো। তারপর আবার আমাদের সংসার বেশ চলতে লাগলো।এভাবে প্রায় ১০ বছরে কেটে গেলো ইলা মেট্রিক পাশ করেছে রেজাল্ট ততোটা ভালো হয়নি।তবু যে নার্সিং পরীক্ষা দিলো কিন্তুু তাতেও টিকতে পারলো না। মা বাবাকে কল করে বললো অযথা মেয়ের পেছনে টাকা খরচা করে লাভ নেই তারচেয়ে ভালো হবে একটা ছেলে দেখে ওকে বিয়ে দিয়ে দাও। বাবা বললো ঠিক আছে দেখছি কি করা যায়।
কদিন পর ইলার বিয়ে হয়ে হয়ে গেলো আমার মেয়ে(বোন) ইলাকে চোদার ইচ্ছেটা ইচ্চেই রয়ে গেলো। এভাবে আরো ৪ বছর পেরিয়ে গেলো একদিন মাকে জিগ্যেস করলাম।

আমি ——- আচ্ছা মা অনেকদিন থেকে একটা কথা বলবো বলে ভাবছি কিন্তু বলা হচ্ছে না ।

মা —— কি কথা বল না সোনা ।

আমি ——- না মানে ইলার ৪ বছরের বেশি বিয়ে হয়ে গেল কিন্তু এখনো বাচ্ছা হচ্ছে না কেনো ???????

মা ———আমি তো ঠিক বলতে পারবো নারে কারন ইলাকে আমি তো কোনোদিন এসব কথা জিজ্ঞেস করিনি ।

আমি ——–না মা তুমি একটু জিজ্ঞেস করে দেখবে মনে হচ্ছে কিছু গন্ডগোল আছে । আর ইলা এখানে এলেই দেখেছি কেমন মন মরা হয়ে থাকে ।

মা লাজুক হেসে ——- ধ্যাত তুই কি যে বলিস ওসব কিছু নারে । আসলে আমার মনে হচ্ছে ইলা আরো কিছুদিন ফুর্তি করে নিতে চাইছে হয়তো সেজন্যই বাচ্ছা নিচ্ছে না ।

আমি ——- না মা একটা বাচ্ছা নেবার পরেও ফুর্তি করা যায় কিন্তু চার হয়ে গেল কিছু তো ব্যাপার আছে মা ।

মা ——- ঠিক আছে তুই যখন বলছিস আমি ওকে সুযোগ পেলেই জিজ্ঞেস করে নেবো খন ।

আমি —— ঠিক আছে মা দেখো কি হয়।

মা ——– আচ্ছা ঠিক আছে অনেক রাত হলো এবার ঘুমিয়ে পর ।

এরপর মা আর আমি ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম ।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে মা আর আমি চা খাচ্ছি আর গল্প করছি । এরপর মাঠে গেলাম কিছু কাজ করতে কাজ করে ফিরে দেখি ইলা এসেছে বাড়িতে।

আমি ইলাকে দেখে খুশি হলাম ঠিকি তারপর মনে হলো যে ইলা ঘরে থাকলে মাকে তো চুদতে পারবো না শালা আমি পরলাম মহা বিপদে ।

যদিও বা মাকে একটু চুদে সুখ পাচ্ছিলাম সেটাও গেলো । ইলা বসে চা খেতে খেলো দেখছে আমি রান্নাঘরে মাকে ফিসফিস করে বললাম

আমি ——-মা ইলা কদিন থাকবে ??????

মা ——–জানি নারে তবে মনে হচ্ছে মাসখানেক তো থাকবে ।

আমি ——- মা ইলা থাকলে তোমাকে চুদবো কি করে ?????

মা ——- আমি জানি না সোনা তবে আমাদের কিন্তু খুব সাবধানে থাকতে হবে নাহলেই ধরা পরে যাবো ।

আমি —— ঠিক আছে মা আমি দেখছি কি করা যায় ।

মা ——-আচ্ছা তুই এবার যা ।

আমি ঘর থেকে বেরিয়ে এসে ইলার কাছে বসে বললাম ——- ইলা কেমন আছো ?????

ইলা ——- এই তো ভালোই আছি তুমি কেমন আছিস ? ?????

আমি ——- ভালো আছি আচ্ছা জামাইবাবু আসেনি ।

ইলা ——– ওর কথা আর বলোনা বাড়িতে থাকলে তবে তো আসবে শুধু কাজ নিয়েই ব্যস্ত মাসের পর মাস দেশের বাইরে গিয়ে কাটাচ্ছে ।

আমি ইলার শরীরটা ভালো করে খেয়াল করে দেখলাম আর
বললাম —— হুমমম বুঝলাম তুুুমি কিন্তু আগের থেকে মোটা হয়ে গেছো ।
ঈলা——– ধ্যাত কি যে বলো আমি আগের মতোই আছি ।

আমি ——-না ইলা সত্যি বলছি তুমি অনেক মোটা হয়েছো আর দেখতে ও সুন্দরী হয়ে গেছো।

ইলা লজ্জা পেয়ে ——- যাহহহহ কি বলছো আমার লজ্জা করছে ।

আমি ——হুমমমমম ঠিকি বলছি আচ্ছা ইলা আমাকে জমিতে যেতে হবে অনেক কাজ বাকি আছে আমি যাই ।

ইলা —— ঠিক আছে যাও।

আমি উঠে ঘরে গিয়ে জামা প্যান্ট খুলে একটা লুঙ্গি পরে আর গামছা নিয়ে বেরিয়ে এলাম।

মা আমাকে দেখে বললো ——শান্ত শোন তোর বোন ঘরে একা থাকতে পারবে না তাই দুপুরে আমি জমিতে যেতে পারবো না তুই দুপুরে এসে খেয়ে যাস।

আমি —– ঠিক আছে মা বলে বেরিয়ে এলাম।
যেতে যেতে ভাবছি শালা ইলা ঘরে এসে চোদা বন্ধ হয়ে গেল ।

জমিতে গিয়ে কাজ করে দুপুরে বাড়িতে এলাম। তারপর চান করে খেতে বসলাম। মা আমাকে খেতে দিয়ে পাশে বসল।

আমি খেতে খেতে বললাম ——মা ইলা কোথায় ??????

মা ——- আমার ঘরে শুয়ে আছে ।

আমি ——- ইলার সঙ্গে কিছু কথা হলো ????

মা ——- নারে সেরকম কিছু কথা হয়নি তবে ভাবছি রাতে জিজ্ঞেস করব ।

আমি ——- হুমমম মা দেখো কি বলে ।

মা ——– আমার তো ওকে দেখে কেমন যেনো চিন্তাতে আছে বলে মনে হচ্ছে । পরিষ্কার করে কিছু বলছে ও না ।

আমি ——– কি জানি মা আমার মনে হচ্ছে কিছু তো একটা হয়েছে আর জামাইবাবু ও আসেনি ইলা ও একাই এলো আমি তো কিছুই বুঝতে পারছি না ।

মা ——- আমি দেখছি কি করা যায়।

আমি ——-হুমমম মা দেখো আমার ও খুব চিন্তা হচ্ছে ।

এরপর আমি খেয়ে দেয়ে ঘরে এসে শুয়ে পরলাম । জানি মা আসতে পারবে না তাই একটু ঘুমিয়ে নিলাম।

বিকেলে মা ডাকতেই আমি উঠে পরলাম ।
তারপর হাত মুখ ধুয়ে চা খেয়ে জমিতে চলে গেলাম ।

সন্ধ্যাবেলা বাড়িতে ফিরে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা আর টিফিন খেলাম । তারপর আমি বাইরে একটু আড্ডা দিতে গেলাম ।
আমার মাথার মধ্যে শুধু ইলাকে নিয়ে চিন্তা ঘুরে বেড়াচ্ছে ।

রাতে ঘরে এসে আমরা তিনজন বসে খেয়ে নিলাম।
আমি খেয়ে হাত মুখ ধুয়ে ঘরে এসে শুয়ে পরলাম ।

কিছুক্ষণ পর ভাবলাম একবার গিয়ে দেখি মা আর ইলা কি করছে ।

আমি পা টিপে টিপে মায়ের ঘরের জানালার কাছে দাঁড়িয়ে দেখলাম ইলা একটা নাইটি পরে শুয়ে আছে আর মা ওর পাশে শুয়ে ওর সঙ্গে কথা বলছে ।

মা ——–কিরে ইলা তুই শ্বশুরবাড়িতে সুখে আছিস তো নাকি ?????

ইলা ——– হ্যা মা সুখেই আছি ।

মা ——- কিন্তু তোকে দেখে তো সুখে আছিস বলে মনে হচ্ছে না ।

ইলা ——- না মা আমি খুব সুখেই আছি বলেই কেঁদে ফেলল।

মা ——– একি তুই কাঁদছিস কেনো ??? কি হয়েছে আমাকে বল ।

ইলা——- না মা কিছু হয়নি বলে কেঁদেই যাচ্ছে ।
মা ——— এই ইলা সত্যি করে বল মা কি হয়েছে ???? তোকে কেউ কি কিছু বলেছে ?????

ইলা ——– না মা কেউ কিচ্ছু বলেনি ।

মা ——- তাহলে কি হয়েছে আমাকে বল আমি নাহলে কালকেই তোর শ্বশুরবাড়ি যাবো বলে দিলাম।

ইলা ——- না না মা তুমি ওখানে যাবে না ।

মা ——– তাহলে সত্যি করে বল মা কি হয়েছে ??????

ইলা ——– বলছি মা বলেই দিদি কাঁদতে কাঁদতে ঘটনাটা বলতে শুরু করলো । আসলে ইলার এতদিন বাচ্চা না হওয়ার জন্য শ্বশুর বাড়িতে খুব ঝামেলা হয়েছে। তাই জামাইবাবুর ইচ্ছা না থাকলেও ওকে বাড়ি থেকে বের করে দিতে বাধ্য হয়েছে।এই সব কিছু ঘটনা শোনার পর ওর জন্য খুব কষ্ট হলো।

সব শুনে মা বলল —– হে ভগবান কি বলছিস তুই এসব আমি তো শুনে অবাক হয়ে যাচ্ছি এতো কিছু ঘটনা ঘটে গেছে তুই আমাকে একবার ও বলিস নি কেনো ???????

ইলা ——– না মা মানে আমি খুব ভয় পেয়ে চিন্তাতে আছি তাই কাউকে কিছু বলিনি মা । ওমা আমার কি হবে বলো না ।

মা ——সব ঠিক হয়ে যাবে সোনা তুই চিন্তা করিস না আচ্ছা শোন এখন তোকে কয়েকটা কথা জিজ্ঞাসা করবো, ঠিক ঠাক উত্তর দিবি।

ইলা ——-— কি কথা মা ??????

মা ——-— রাতে জামাই তোকে ঠিকঠাক সুখ দিতে পারে তো?

ইলা ——— মানে ঠিক বুঝলাম না !

মা ——-– মানে তোর বরের বাড়াটা কত বড়, তোকে কত সময় ধরে করে, তাতে তোর সুখ হয় কিনা আমাকে বল !

ইলা ——— আহহ মা চুপ করো আমার লজ্জা করছে ।

মা মুখ ভেঁঙচিয়ে ———উমমমম ঢং। এতে আবার লজ্জার কি আছে তুই এখন কচি খুকি নয় যে লজ্জা পাবি । তাই তোকে যেটা জিজ্ঞেস করছি ঠিক ঠাক বল।

ইলা লাজুক হেসে ——— তোমার জামাইয়ের ওটা বেশ লম্বা আর মোটা। আর আমাকে প্রায় পাঁচ মিনিট ধরে করে। আমাকে খুব সুখ ও দেয়।

মা ——-— ওরে গাধী, পাঁচ মিনিটে একটা মেয়ের শরীরই গরম হয় না, সুখ তো দূরের কথা।
আচ্ছা এখন বল তোর বর যে রসটা তোর গুদে ফেলে সেটা গাঢ় না পাতলা কেমন মনে হয় তোর ??????

ইলা ——— না না,গাঢ় নয় জলের মতো কেমন সাদা সাদা আর পাতলা । ভেতরে ফেললেই ফুটো দিয়ে গড়িয়ে বাইরে বেরিয়ে আসে।

মা ——-— হুমমম যা ভেবেছিলাম ঠিক তাই আমি আগেই সন্দেহ করেছিলাম। তাই তো বলি তোর যা ভরাট গতর তাতে তোর বাচ্চা না হওয়ার কোন কারণ নেই। আসলে তোর বরের বাবা হওয়ার ক্ষমতা নেই।

ইলা ——-— (মায়ের হাত চেপে ধরে) কি বলছ মা এসব শুনে আমার তো খুব ভয় লাগছে !

মা ———শোন ছেলেদের বীর্য গাঢ় আর থকথকে না হলে সেই বীর্য গুদে বালতি বালতি ফেললেও পেটে বাচ্ছা আসে না । আসলে তোর বরের পাতলা বীর্যে জীবন্ত কীট নেই তাই তোর পেট হচ্ছে না বুঝলি ।

ইলা ——- তাহলে মা উপায় আমি এখন কি করবো বলো ???????

মা ——-— উপায় আর কি! হয় তোকে সারা জীবন বাঁজা হয়ে থাকতে হবে আর নাহলে অন্য কাওকে দিয়ে পেট বাঁধিয়ে নিতে হবে।

ইলা ———না মা আমি বাঁজা হয়ে থাকবো কিন্তু ওর ভালোবাসার সাথে বিশ্বাসঘাতকতা করবো না।

মা ———শোন পুরুষ ভালোবাসে মেয়েদের গুদ, গুদের নেশা যতদিন আছে ভালোবাসা ও ততদিন আছে। তুই এখন দূরে আছিস, ধীরে ধীরে তোর গুদের নেশা জামাই ভুলে যাবে। তখন দেখবি ভালোবাসা দূরে পালাবে।

ইলা আর কোন উত্তর দিল না, উল্টো দিকে পাশ ফিরে শুলো।
মা আর কোনো কথা না বলে চুপ হয়ে গেল।

আমি বুঝলাম আলোচনা শেষ । আমি ঘরে এসে শুয়ে শুয়ে এতোক্ষন ওদের শোনা কথাগুলো ভাবছি । তারপর পেচ্ছাপ করে এসে ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম । দেখলাম মা আর ইলা রান্নাঘরে।

তারপর আমি চা খেয়ে একটু বাইরে গেলাম। একটু পরেই এসে আমি রান্নাঘরে মায়ের কাছে গেলাম।

মা ——-কিরে জমিতে যাবি না ?????

আমি ——- হুমমম একটু পরে যাবো । তারপর বললাম মা আমি কাল রাতে তোমাদের সব কথা শুনেছি ।

মা ———- তুই শুনেছিস তাহলে ভালোই হয়েছে । সত্যি তোর কথাটাই ঠিক হলো হ্যারে বাবা এখন কি করা যায় বলতো আমার তো মাথাতে কিছু আসছে না ।

আমি ——– আমি কি বলবো বলো তো মা ! আমিও তো কিছু ভাবতে পারছি না ।

মা ———- শোন না ইলাকে একটা ভালো ডাক্তারের কাছে নিয়ে যাই চল।

আমি ——- কি বলছো মা ডাক্তারের কাছে নিয়ে গেলে কতো খরচ জানো এতো টাকা পাবো কোথা থেকে ???????

মা ——-তাহলে কি করবো তুইই বল । কিছু ব্যবস্থা না করলে ওর সংসারটা ভেঙে যাবে।

আমি ——- দেখছি মা কি করা যায় তুমি ও ভাবো ।

মা ——– হ্যা বাবা তুই দেখ তোকে কিছু একটা করতেই হবে ।

আমি ——- ঠিক আছে দেখছি বলে কিছুক্ষন পর জমিতে চলে গেলাম।

মাকে চুদতে না পেরে আমার অবস্থা শোচনীয়। মায়ের অবস্থাও আমার মতো।

কিন্তু কিছু করার নেই। পরিস্থিতি আমাদের হাতে নেই।

এইভাবে এক সপ্তাহ কাটলো। জামাইবাবু এর মধ্যে একবার ও এলো না। ইলা দিন দিন আরো হতাশ হয়ে ভেঙে পড়তে লাগল। আমি ও মাকে চুদতে পারছি না তাই খাড়া বাড়াটা নিয়ে চিন্তাতে ঘুরে বেড়াচ্ছি । ।

মা জমিতে গেলে চুদে নিতাম কিন্তু সে সুযোগ ও নেই । বাড়িতে দিদি একা তাই ওকে রেখে মা জমিতে যেতে পারছে না । আর আমি জানি গুদ না চুদিয়ে মায়ের ও খুব কষ্ট হচ্ছে ।।

একদিন রাতে শোয়ার পর আমি শুনলাম মা দিদিকে বলছে
মা —— এই ইলা অনেক দিন হয়ে গেলো তবু জামাই এখানে একবারো এলো না, ও বোধ হয় তোকে আর ঘরে নেবে না!

ইলা —— (হাউমাউ করে কেঁদে উঠে) এভাবে বলো না মা, আমি ওকে ছাড়া বাঁচবো না। তাছাড়া তোমার জামাইও আমাকে খুব ভালোবাসে।

মা ——- খুব ভালোবাসে যদি তাহলে একবারও এলো না কেন?

ইলা ——– ও বলেছে, বাড়ির দিকে একটু শান্ত হলে আমাকে নিয়ে যাবে।

মা —– ঠিক আছে দেখা যাক শেষ পর্যন্ত কি হয় । এরপর আরো কিছুক্ষন গল্প করে ওরা শুয়ে পরতেই আমি ও ঘরে এসে শুয়ে পরলাম ।

এরপর আরো কয়েকদিন কেটে গেছে, একজন এসে সংবাদ দিল জামাইবাবু আবার বিয়ে করছে। সংবাদ শুনে আমাদের মাথায় বাজ পরলো। ইলা কান্নায় ভেঙ্গে পরল। সংবাদ শুনেই
মা ইলাকে নিয়ে ওর শ্বশুরবাড়ি গেল।

ইলার শ্বশুর শ্বাশুড়ী স্পষ্ট জানিয়ে দিল তারা এখনো ছেলের বিয়ে ঠিক করেনি, তবে খুব শিগগিরই দেবে।
মা তাদের কাছে হাত জোড় করে অনুরোধ করলেন, বললেন —— আমাকে ছয়টা মাস সময় দিন। আমি আমার মেয়েকে আমার বাড়িতে রেখে চিকিৎসা করাবো। জামাই মাঝে মধ্যে আমার ওখানে গিয়ে থাকবে। আর এই ছয় মাসেও যদি আমার মেয়ে গর্ভবতী না হয়, তাহলে আপনাদের যা মন চায় করবেন।

এইভাবে অনেক বোঝানোর পর ওনারা রাজি হলেন। মা ইলাকে নিয়ে বাড়ি আসলো। আসার সময় মা জামাইকে বলে আসলেন ‘সংবাদ পাঠালে যেও’।

বাড়িতে এসে ইলা আবার কান্নাকাটি শুরু করে দিলো।
মাকে জড়িয়ে ধরে ইলাকে বলল — এ আমার কি সর্বনাশ হলো গো, আমার স্বামী সংসার সব শেষ হয়ে গেলো এবার আমার কি হবে মা ???????????????????

মা —-— আমি আগেই বলেছিলাম, পুরুষের ভালোবাসার বিশ্বাস নেই। এখন তোর স্বামী সংসার ফিরে পেতে হলে একটা সন্তান দরকার, সেটা তোর স্বামী তোকে দিতে পারবে না। আর তুই অন্য কারো দিয়ে পেট বাঁধাবি না। তাতে নাকি তোর স্বামীর বিশ্বাস নষ্ট হবে। তাহলে এখন তুই ঠিক কর স্বামী সংসার হারাবি না স্বামীর বিশ্বাস?

দিদি — ওকে পাওয়ার জন্য আমি সবকিছু করতে রাজি আছি। শুধু ভয় হয়, যদি লোক জানা জানি হয় তাহলে আমার একুল ওকুল সব যাবে। তাছাড়া ভাই তো বাড়িতেই থাকবে।

মা — সেটা তুই আমার উপর ছেড়ে দে। আমার কাছে এমন একজন আছে যে তোকে গর্ভবতী করবে অথচ কাকপক্ষী ও টের পাবে না।

ইলা— কে সে? যে আমার এই বিপদের দিনে এমন নিঃস্বার্থ ভাবে উপকার করবে। আমি তার কাছে চিরকৃতজ্ঞ থাকবো।

মা — নিঃস্বার্থ ভাবে কোথায়? তোর এই ডাগর ডাগর মাই, মায়াবী রুপ, রসে ভরা গুদ সর্বোপরি তোর এই কুড়ি বছর বয়সী যৌবন রসে পূর্ণ নাদুস নুদুস শরীরটা সে তোকে গর্ভবতী করা পর্যন্ত ভোগ করবে। এটা তার কাছে কম কিসে? এখন বল তোর ” মাসিক ” কবে হয়েছে।

ইলা — আজ দশ দিন চলছে।

মা — তাহলে তো ভালোই হলো। তাহলে কাল রাতেই জানতে পারবি কে সেই উপকারী বন্ধু, রেডী থাকিস।

আমি মনে মনে ভাবছি মা কাকে দিয়ে ওকে চোদাবে কে সেই উপকারী বন্ধু ????????????????

পরেরদিন সকালে আমি উঠে বাথরুমে গিয়ে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে এসে বসতেই মা আমাকে চা দিলো ।

আমি ইলা আর মা চা খাচ্ছি ।
মা বললো ——– বাবু জমিতে কাজ করতে তোর কি কোনো অসুবিধা হচ্ছে বলেই চোখ টিপলো ?????

আমি —– হুমমম মা আসলে আমি একটানা কাজ করলে খুব ভালো হয় ।

মা ——-ঠিক আছে শোন তাহলে আজ আমি দুপুরে তোর জন্য খাবার নিয়ে যাবো তোকে আর তাহলে দুপুরে বাড়িতে আসতে হবে না ।

আমি ——- আচ্ছা মা তাহলে তো ভালোই হবে।

মা ——– এই ইলা আমি বাবুর জন্য দুপুরে খাবার নিয়ে যাবো আর এক- দু ঘন্টার মধ্যেই চলে আসব তুই একা থাকতে পারবি তো নাকি ???

ইলা ——- হ্যা মা আমার কোনো অসুবিধা নেই ।

মা ——– শোন আমি যাবার পর তুই ভালো করে দরজা বন্ধ করে শুয়ে পরবি । কেউ ডাকলে দরজা খুলবি না । আমি এসে তোকে জানালা দিয়ে ডাকলে দেখে তবেই দরজা খুলবি বুঝলি।

ইলা ——– আচ্ছা ঠিক আছে মা ।

মা ——- ঠিক আছে বাবু তুই তাহলে যা আমি দুপুরে খাবার নিয়ে যাবো এখন রান্নাটা তাড়াতাড়ি করে নিই বলেই উঠে আমাকে চোখ মেরে চলে গেলো।

আমি বুঝলাম মা এতোদিন গুদের জ্বালাতে থেকে এবার চোদন খেতে চাইছে । আমি ও তো মাকে চোদার জন্য ছটপট করছি ।

আমি কিছুক্ষন পর জমিতে চলে গেলাম।
ঘন্টা তিনেক পর দেখি মা হাতে একটা ব্যাগ নিয়ে আসছে।

মা আমার কাছে এসে ব্যাগটা রেখে ফিসফিস করে বলল —–কিরে আগে খেয়ে নিবি নাকি চুদবি ????????

আমি মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম ——- আগে তোমাকে চুদবো খুব করে চুদবো মা ।

মা ——–ঠিক আছে তাহলে সেই জমিতে চল ।

আমি আর মা জমির সেই ঘন গাছের কাছে এসে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ।

কিছুক্ষন পর মায়ের কাপড়টা টেনে গা থেকে খুলে দিলাম । তারপর ব্লাউজের হুকগুলো খুলে গা থেকে আলাদা করে দিলাম। এরপর মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম । মা চোখ বন্ধ করে উমমম আহহহ করছে ।

কিছুক্ষন টেপা চোষার পর মা আমার লুঙ্গিটা খুলে দিলো আর বাড়াটা ধরে নাড়াতে লাগল ।
আমি এবার মায়ের সায়াটা খুলে দিতেই মা ল্যাংটো হয়ে গেল ।

মা বলল ——-বাবু যা করার তাড়াতাড়ি কর ইলা ঘরে একা আছে ।

আমি এবার মায়ের সায়াটা মাটিতে পেতে মাকে চিত করে শুইয়ে দিলাম। তারপর মায়ের পুরো শরীরটা চুমু খেলাম।
তারপর মায়ের বুকে উঠতেই মা বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে সেট করে দিলো ।

আমি আস্তে আস্তে কোমর নামিয়ে চাপ দিয়ে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম।

দুজনের মুখ থেকেই একসঙ্গে আহহহহহহহহহহহ শিতকার বেরিয়ে এলো।দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেল।মায়ের গুদের গরম তাপে আমার বাড়াটা আরো শক্ত হয়ে যাচ্ছে । উফফ কি গরম গুদ আর তেমনি টাইট।

এরপর মা একটু নড়ে উঠতেই আমি ঠাপাতে শুরু করলাম ।
মা ও আমার ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে।

মিনিট দুয়েক পর আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।

মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর গুদে পুরো রস ভর্তি ।
আমি বললাম——– মা তোমার গুদে এতো রস কেনো ???????

মা হেসে ——- আরে কতোদিন চুদিসনি বলতো সেইজন্যেই তো রস ভরে আছে তুই চুদে চুদে সব রস বের করে দে।

আমি ——– এই তো দিচ্ছি মা নাও কতো ঠাপ খাবে খাও বলেই ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মা ——– হুমমম সোনা যতো খুশি চুদে যা আহহহ কতোদিন পর তোর চোদন খাচ্ছি নে এবার জোরে জোরে কর সোনা আরো জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না ।

আমি মায়ের কথা শুনে খুব জোরে জোরে গুদ মারতে লাগলাম।

মিনিট দশেক টানা চোদার পর মা দুবার পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

আমিও এবার গুদের মরন কামড়ে আর মাল ধরে রাখতে পারছি না । মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে ঠাপাতে ঠাপাতে বললাম
আমি ——- মা আমার আসছে গুদে ফেলে দিই ??????

মা ——- হ্যা গুদেই ফেল একফোঁটাও বাইরে ফেলবি না আহহ দে সোনা গুদটা ভরে দে।

আমি আর গোটাকতক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে মায়ের গুদে বীর্যপাত করলাম।

মা গুদে গরম গরম বীর্য নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পড়লো ।

কিছুক্ষণ এইভাবে মায়ের বুকে শুয়ে থাকলাম।
এরপর মা গায়ে ঠেলা দিয়ে বললো —– এই বাবু হয়ে গেছে তো নে এবার উঠে পর নাহলে বাড়ি যেতে দেরী হয়ে যাবে ।

আমি বাড়াটা গুদ থেকে বের করে উঠে পরলাম। আমার বাড়াতে সাদা সাদা রস লেগে আছে ।
মায়ের গুদের দিকে তাকিয়ে দেখলাম ফুটোটা ফাঁক হয়ে হরহর করে ঘন থকথকে বীর্য বেরিয়ে পোঁদের দিকে গড়িয়ে পরছে ।আজ মনে হচ্ছে একটু বেশিই বীর্য বেরিয়েছে আর হবারই কথা কারন এতোদিন না চুদে বিচিতে সব জমে ছিলো।

মা উঠে একটু দূরে গিয়ে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো । আমি ও পেচ্ছাপ করে বাঁড়াটা হালকা করলাম।

এরপর মা আঙুল গুদে ঢুকিয়ে দিয়ে বীর্য বের করে সায়া দিয়ে গুদটা মুছে উঠে এসে কাপড়গুলো পরতে লাগল ।

আমি ও গামছা দিয়ে বাড়াটা মুছে লুঙ্গি পরে নিলাম ।

এরপর মা আর আমি খাবার জায়গাতে এসে খেতে বসলাম। মা আমাকে খেতে দিলো।

এরপর মা বললো ——-এই বাবু তোর সঙ্গে কিছু জরুরী কথা আছে।আমি খেতে খেতে বললাম ——–হ্যা মা কি বলবে বলো ।

মা ——-তোকে একটা দরকারী কাজ করতে হবে । তাই আমি যা বলবো তুই করবি না করতে পারবি না।

আমি ——-বলো মা কি করতে হবে ?????

মা ———না আগে আমাকে কথা দে কাজটা বললে তুই না করবি নাতো ?????

আমি ——- না মা তুমি যা বলবে আমি তাই করবো।

মা ——– শোন তুই জানিস তোর জামাইবাবু তোর বোনকে জীবনে পেট করতে পারবে না । তাই তোকেই তোর মেয়ের পেটে বাচ্ছা দিতে হবে ।
আমি অবাক হয়ে বললাম ——-কি বলছো মা না না একি করে সম্ভব ??????

মা ——– কেনো সম্ভব নয় তুই তো ভুল কিছু করবি না ।

আমি ——– মা আমি আমার বোন (মেয়েকে)কি করে না না এ হতে পারে না ।

মা মুখ বেঁকিয়ে ——- উমমমম ঢং । নিজের মাকে তো চুদে গুদ খাল করে দিচ্ছিস আর মেয়েকে চুদলে দোষ ???? শোন আমি এছাড়া আর কোনো রাস্তা দেখতে পাচ্ছি না ।

আমি —– কিন্তু মা…………………………..

মা ——- কোনো কিন্তু নয় তুই আমাকে কথা দিয়েছিস যা বলবো তাই করবি । শোন না বাবু আমি এখন বাইরের কাউকে দিয়ে তোর মেয়ের গুদ মারাতে গেলে সে চোদার পর আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতেই পারে তাই আমি রিস্ক নিতে চাই না ।

আমি ——-সবই বুঝলাম কিন্তু মা আমার সঙ্গে ইলা কি করতে রাজী হবে ??????

মা ——– ও তুই আমার উপর তুই ছেড়ে দে আমি বুঝে নেবো । আমি এটুকু জানি যে তুই তোর মেয়েকে সপ্তাহ খানেক চুদলেই তোর ওর পেট হয়ে যাবে ।

আমি ——তুমি কি করে বুঝলে মা ?????

মা হেসে ——-ওরে আমি দুবাচ্ছার মা কি এমনি এমনি হয়েছি গুদে বীর্য নিয়েই হয়েছি । আর তোর বীর্য গুদে নিয়ে এটুকু বুঝেছি যে এই গাঢ় থকথকে বীর্য যেকোন মাগীর গুদে একবার ঠিক সময় মতো পরলে পেট হবেই হবে । উফফফ সত্যি তোর বীর্যটা যেমন গাঢ় তেমনি থকথকে আর এককাপ করে ফেলে আমার তলপেট ভরিয়ে দিস । সত্যি বলছি আমার এখন ও মাসিক হলে তোর এই বীর্যে এ মাসেই আমার পেট হয়ে যেতো ।

আমি ——– হুমমম বুঝলাম আচ্ছা দেখো কি হয় আমার আপত্তি নেই ।

মা ——–জানিস তুই কয়েকবার চুদে তোর ঘন বীর্যটা ইলার গুদে ফেললেই ওর পেট হয়ে গেলে ওর স্বামী ঘর সংসার সবকিছু বেঁচে যাবে বুঝলি ।

আমি ——— কিন্তু মা ওর বর যদি এসব জানতে পেরে যায় কি হবে ??????

মা ——- দূর ওর বর কিচ্ছু জানতে পারবে না । ও আমি সব ব্যবস্থা করে নেবো । তুই শুধু ইলাকে টানা এক সপ্তাহ চুদে গুদে বীর্যপাত করে ওর বাচ্ছাদানি ভরিয়ে দিবি বাকিটা আমি বুঝে নেবো । আরে তাছাড়া তুই আর একটা নতুন খাসা গুদ চোদার মজাও পাবি খুব আরাম করে চুদে নিবি বুঝেছিস ।

আমি খুশি হয়ে বললাম ——- ঠিক আছে মা আমি রাজি কিন্তু কবে থেকে করবো বলো ।

মা ——-কবে থেকে কিরে তোরা আজ রাত থেকেই শুরু করে দিবি। শোন এখন ওর উর্বর সময় চলছে আর এটাই বাচ্ছা নেবার জন্য একদম উপযুক্ত সময় তাই আর দেরী করা যাবে না বুঝলি ।

আমি ——– ঠিক আছে মা তুমি যেমন বলবে আমি তেমন করবো বলে আমি খাওয়া শেষ করলাম ।

মা ——– এইতো আমার সোনা ছেলে আচ্ছা অনেক দেরী হয়ে গেল এবার আমি বাড়ি যাই তুই কাজ কর বলে মা উঠে থালা বাসন নিয়ে বাড়ি চলে গেল।

আমি হাত মুখ ধুয়ে একটু বসে বিশ্রাম নিতে নিতে ভাবছি যে মেয়েকে কেমনভাবে চুদবো। ও কি চোদাতে রাজী হবে। ওর গুদটা টাইট না আলগা হবে এইসব নানা কথা ভেবে আমি আবার কাজ করতে লাগলাম।

এরপর সন্ধ্যাবেলা কাজ শেষ করে বাড়িতে গেলাম।

ওদিকে বাড়িতে দুপুরে মা নিজে হাতে ইলার বগল কামিয়ে দিল,আর গুদের চুল ছোট ছোট সুন্দর করে ছেটে দিল। তারপর সারা গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিল।।

আমি বাড়িতে এসে দেখলাম খাটে নতুন বেড কভার পাতা, বালিশের কভার গুলোও নতুন।

সবশেষে আমরা তিনজনে খাওয়া দাওয়া শেষ করে রাতের বেলা ইলাকে একদম নতুন বৌয়ের মতো সুন্দর করে সাজিয়ে মায়ের ঘরের খাটের উপর বসালো। বধূর সাজে ওকে দেখতে অপূর্ব লাগছিল।

ইলা এই প্রথম স্বামী ছাড়া অন্য পুরুষের কাছে নিজের গোপন ঐশ্বর্য বিসর্জন করবে। তাই কিছুটা ভয়, কিছুটা উত্তেজনা, কিছুটা সংশয় নিয়ে মাথা নিচু করে বসে আছে।

এরপর মা এসে আমার হাত ধরে খাটের সামনে নিয়ে গেল আর ইলাকে বলল —নে মুখ তুলে দেখ, আমি তোর জন্য কাকে নিয়ে এসেছি।

আমাকে দেখে ইলা ভুত দেখার মতো চমকে উঠল।তারপর তোতলাতে তোতলাতে বলল—একি ভাআআআই তুমিইইই এখানে?

মা — আরে ঐ তো তোর স্বপ্ন পূরণের রাজা। তোর ভাই একমাত্র পারবে তোর পেটে সন্তান সুখ এনে দিতে।আর তুই যাকে ভাই বলে জানিস সেই তোর আসল বাবা তোর ভাইয়ের বীর্যেই আমি পোয়াতি হই আর তোকে জন্ম দেই

ইলা— কি যা তা বলছো মা? শেষে কিনা ভাইয়ের সাথে! ছিঃ মা।আর শুনো এতিদিন আমি যাকে ভাই বলে ডেকে এসেছি তাকে আমি বাবা ডাকতে পারবো না,আর বাবা বা ভাই কারো সাথেই আমি শুতে পারবো না।না মা, এটা সম্ভব নয় ।

মা — (রেগে গিয়ে) কেন সম্ভব নয় ? তোর একটা বাড়া দরকার, যেটা তোর গুদে ঢুকে তোকে গর্ভবতী করবে। সেটা কার বাড়া , তা জেনে তোর লাভ কি?
আর তাছাড়া বাইরের লোক তোকে চুদলে বাচ্চা ও তো তার মতো হবে। এছাড়া তাকে বিশ্বাস কি? সে তো কয়েকদিন ফুর্তি করে সবাইকে বলে দিতে পারে! আর তোর ভাই (বাবা)করলে কথাটা পাঁচ কান হওয়ার যেমন ভয় নেই, তেমনি ওর বীর্যতে যে তোর পেটে আসবে সে আমাদের বংশের সন্তান হবে।

ইলা — কিন্তু মা…………………………………

মা —আর কোন কিন্তু নয়। ওর বাড়াটা খুব বড়ো আর মোটা তাছাড়া চুদে ও দারুন মজা দেয়। এখন যা করছিস কর আর শোন তোরা একদম লজ্জা পাবি না মন খুলে করবি তবেই কাজ হবে বুঝলি বলেই মা আর একমুহূর্ত দেরী করলো না আমাকে চোদার জন্য ঈশারা করে দ্রুত পায়ে ঘর থেকে বেরিয়ে গেল। আর যাওয়ার সময় বাইরে থেকে দরজাটা আটকে দিলো।

মায়ের বোঝানোর পর ইলার মন একটু নরম হলেও ইলা এখনো মন থেকে ব্যাপারটা মানতে পারছে না। অবশ্য ভাই (বাবা)কে দিয়ে চোদানোর ব্যাপারটা যেকোন মেয়ের কাছে মেনে নেওয়া সহজ নয়। তাই ও খাটের এক কানায় মাথা ঝুলিয়ে বসে আছে।

আমি ভাবছি এখন যা করার আমাকেই করতে হবে। আমি আস্তে আস্তে খাটে গিয়ে বসলাম। মাথার ঘোমটা সরাতে যাবো, ইলা আমার হাত ধরে বলল— আগে লাইটটা বন্ধ করো, আমার খুব লজ্জা করছে।

আমি — না ইলা। আলো নেভালে আমি তোমার সৌন্দর্য উপভোগ করবো কি করে? আমি তোমার দেহের সমস্ত রুপ সুধা আর যৌবন সুধা একসাথে পান করতে চাই।

ইলা — তোমার দুটি পায়ে পড়ি, লক্ষ্মী ভাই আমার প্লিজ আলোটা বন্ধ কর।

আমি কোন কথা না শুনে জোর করে ইলার ঘোমটা খুলে দিলাম। আমি ইলার দিক থেকে চোখ ফেরাতে পারছিলাম না। ওর ঐ কাজল কালো চোখ, ধনুকের ন্যায় বাঁকা ভ্রুরু, টিকালো নাক, মুক্তোর মত সাদা দাঁত, সর্বোপরি কমলার কোয়ার মতো রসালো ঠোঁটে দিদিকে অপূর্ব সুন্দরী লাগছিল। এর আগে ওকে এত ভালো আগে কখনো লাগেনি।

আমি ইলার শাড়ির আঁচলটা বুক থেকে সরিয়ে দিলাম। তারপর ব্লাউজের উপর থেকে মাইদুটো চেপে ধরলাম। লজ্জায় ওর মুখটা লাল হয়ে গেল। লজ্জা পাওয়ায় পর ওকে আরও সুন্দরী আর সেক্সী লাগছিল। আমি ওর ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। একটা বোতাম খুলতেই ইলা আমার হাত চেপে ধরল। আমি জোর করাতেও ইলা আমার হাত ছাড়ল না।

বুঝলাম ইলাকে উত্তেজিত করতে না পারলে ওকে চোদা তো দূরের কথা একটা কাপড়ও খুলতে পারবো না, সেটা বুঝতে আমার বাকি রইল না।

আমি এবার ইলার লজ্জা মাখা মুখটা ধরে উচু করে রসালো ঠোঁটে চুমু দিলাম। ইলা প্রথমে মুখটা সরিয়ে নেওয়ার চেষ্টা করল। কিন্তু আমি ওর মাথার পিছনে চুলের ভিতর হাত ঢুকিয়ে চেপে ধরে ওর রসালো ঠোঁট দুটো চুষতে লাগলাম। তারপর ইলার গালের ভিতর জিভ ঢুকিয়ে নাড়তে লাগলাম।

এভাবে কিছু সময় চুম্মা চাটির পর আমি ওর পিছনে গিয়ে ওর বগলের নিচ থেকে হাত ঢুকিয়ে ডাবের মতো মাই চেপে ধরলাম। আর ইলার ঘাড়ে মুখ লাগিয়ে চুমু দিতে লাগলাম।

মাইতে অনাবরত টেপন, সাথে ঘাড়ে চুমু আর মুখ ঘষাঘষিতে ইলার নিঃশ্বাস ভারী হতে লাগলো। ওর মাথা আমার ঘাড়ের উপর এলিয়ে দিয়ে চোখ বন্ধ করে জোরে জোরে শ্বাস নিতে লাগল। আমি এই সুযোগে ফটাফট ব্লাউজের বোতাম গুলো খুলে দিলাম।

ইলার নরম তুলতুলে মাই দুটো বেরিয়ে গেল। কারন ও ভিতরে ব্রা পরেনি। হয়তো মা পরতে দেয়নি। ওকে আস্তে আস্তে শুইয়ে দিলাম। তারপর ওর বুকের ওপর ঝুঁকে পড়ে মাই চুষতে শুরু করলাম। ইলার ৩৪ সাইজের মাইগুলো একেবারে মুখের ভিতরে ঢুকে যাচ্ছিল, যেন আমার মুখের মাপেই তৈরি। আমি মজা করে মাইয়ের পুরোটা মুখে পুরে নিয়ে চুষতে চুষতে বোঁটাতে এসে আলতো কামড় বসাতে লাগলাম। উত্তেজনায় ওর শরীর বেঁকে যেতে লাগল, ইলা আমার মাথা মাইয়ের উপর চেপে ধরে গোঁঙাতে লাগলো।

এবার আমি একটা হাত নামিয়ে সায়ার ভিতরে ঢুকিয়ে গুদে হাত দিলাম। দেখি ইলার গুদ ভিজে জবজব করছে। আমি একটা আঙুল গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। ওর শরীর কেঁপে উঠল। আমি জোরে জোরে আঙুল চালিয়ে ওর আঙুল চোদা করতে লাগলাম। ইলার উত্তেজনা ধীরে ধীরে বাড়তে লাগল, সাথে কিছু যৌন উত্তেজক শব্দ।
— ওহ ওহ আহ! কি করছো ভাইয়া প্লিজ এরকম করো না। আমার কেমন জানি হচ্ছে, দয়া করে আমাকে ছেড়ে দাও।

মুখে নানা কথা বললেও আমাকে বাধা দেওয়ার কোন চেষ্টা করল না। উল্টে আমার মাথা দুধের উপর চেপে চেপে ধরছিল। তাছাড়া অনেকক্ষন আমার বাড়াও ঠাটিয়ে টনটন করছিল। তাই আমি লুঙ্গিটা খুলে ল্যাংটো হয়ে আর দেরী না করে বাড়াটা গুদের মুখে এনে একটু ঘষে ফুটোতে ঠেকিয়ে দিলাম জোরে এক ঠাপ। বাড়াটা খানিকটা ঢুকেই আটকে গেল। ইলা ‘ওরে বাবা রে, মরে গেলাম রে’ বলে চিৎকার করে উঠলো।
হঠাত মা হুড়মুড়িয়ে দরজা ঠেলে ঘরে ঢুকে
বলল —–— কি রে, কি হল রে!

আমি — তেমন কিছু না মা। আসলে ইলা তো এই প্রথম এত বড় বাড়া গুদে নিচ্ছে তাই একটু ব্যাথা পেয়েছে।

ইলা— তোমার এটা বাড়া না বাঁশ? এক্ষুনি এটা বের কর নাহলে আমি মরে যাবো।আহহহ আমার গুদের ভিতরটা জ্বলে যাচ্ছে।

মা এগিয়ে গিয়ে ইলার মাথার পাশে বসলো। চুলে হাত বোলাতে বোলাতে বলল— একটু সহ্য কর মা, একটু পর দেখবি সব ঠিক হয়ে যাবে। তখন শুধু মজা আর মজা বলেই মা নিজের একটা মাই বের করে ইলার মুখে ঢুকিয়ে দিল।

তারপর আমাকে ইশারা করলো বাকি বাড়াটা ঢুকানোর জন্য। আমি জোরে আর এক ধাক্কায় বাড়াটা গোড়া অবদি গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। মুখে মায়ের মাই থাকায় ওর মুখ দিয়ে কোন আওয়াজ বের হল না।

ইলার গুদটা খুব টাইট আর গরম যেনো এই গরম তাপে বাড়াটা ঝলসে যাবে।। মায়ের গুদ এই গুদের থেকে অনেক আলগা। ইলা যেনো গুদের চারপাশের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

আমি আর না থেমে ঠাপের পর ঠাপ মারতে শুরু করলাম । ইলা যন্ত্রণায় ছটফট করতে লাগল। আমি সে সব পাত্তা না দিয়ে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।
এভাবে কিছুক্ষন চোদার পরে ওর ছটফটানি কমে গেল। মাও ইলার মুখ থেকে মাই বের করে নিল। আমি ওর পা দুটো কাঁধে তুলে হাঁটুতে ভর দিয়ে মিশনারী কায়দায় চুদতে শুরু করলাম। ঠাপের তালে তালে মাই গুলো দুলতে লাগলো। আমি অবিরাম গতিতে ঠাপিয়ে চলেছি আর ও শিতকার দিয়ে চলেছে ।

ইলা— আহহ আহহ আহহহহহহহ — কি চোদা চুদছো ভাই! তুমি কবে এত বড় হয়ে চোদনবাজ হয়ে গেলে— উফ উফ আহ আহ — চোদ সোনা আরো চোদ, চুদে আজকেই আমাকে গর্ভবতী করে দাও— ওহ ওহ ইয়া ইয়া ইয়াঅঅঅঅঅ কি আরাম বলেই পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

ইলার এরকম উত্তেজক কথা আর শিতকারে আমি আরও বেশি উত্তেজিত হয়ে গেলাম।

মা পাশে শুয়ে আমাদের চোদাচুদি দেখতে দখতে বললো ——- চোদ সোনা তোর মেয়েকে যতো খুশি চোদ । চুদে চুদে ওর পেট করে দে ।মা কে পেট করেছিস এবার মেয়েকেও কর পেট।

গুদে বাড়া ভরে রেখেই এবার আমি ইলাকে কোলে তুলে নিলাম। ও দুহাতে আমার গলা ধরে রেখেছে। আমি ওর দুই পাছা ধরে আগুপিছু করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম।
এই অভিনব কায়দায় চোদা খেয়ে ইলা চরম উত্তেজিত হয়ে গেল। আমার ঠোঁট কামড়ে ধরে গুদটা আমার বাড়ার গোড়া অবদি ঠেলে ধরল। এরপর আমার বাড়ার গা বেয়ে ইলার কামরস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল। গুদের রস ছেড়ে ও কিছুটা নিস্তেজ হয়ে গেল কিন্তু আমি থামলাম না।

এরপর ইলাকে আবার বিছানাতে ফেলে দুহাতে ওর পা চেপে বুকের কাছে ভাঁজ করে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। তারপর শুরু হল ঠাপের পর ঠাপ।

গুদের গভীরে বাড়া ঠেসে ঠেসে লম্বা ঠাপ, ঝড়ের গতিতে ঘন ঘন ঠাপ, মাইয়ের বোঁটা কামড়ে ধরে ঠাপ। এসব নানা বিধ ঠাপে ও আবার গরম হয়ে গেল। তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়া কামড়ে ধরতে লাগল।

দীর্ঘ দশ মিনিটের চোদন আর দওরর গুদের মরণ কামড়ে আমি বুঝলাম আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারব না।
জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বললাম —- ইলা মা আমার আসছে এবার ভেতরে ফেলে দিই ??????

ইলা ——- হুমমম এবার তুমি ফেলে দাও আর পারছিনা।

মা ———এই বাবু তোর বাড়াটা গুদের একদম গভীরে ঠেসে ধরে বীর্যপাত করবি তবেই বাচ্ছা হবার সম্ভাবনা বেশি থাকবে।

আমি এবার দুহাতে ইলার দুই মাই চেপে ধরে, বাড়া গুদের গভীরে ঠেসে ধরে,ওর ঠোঁটটা কামড়ে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে গাঢ় বীর্য দিয়ে ইলার বাচ্ছাদানি ভরে দিলাম।

ইলার গুদের গভীরে বীর্যপাত করে আমি ওর বুকে মাথা রেখে হাঁফাতে লাগলাম । ইলাও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে তুলে ধরে পুরো বীর্যটা গুদে টেনে নিতে নিতে গুদের জল খসিয়ে দিলো ।

মা বলল ——–এই বাবু গুদ থেকে এখন বাড়াটা বের করবি না নাহলে বীর্য বেরিয়ে আসবে ঐভাবেই ঢুকিয়ে রেখে শুয়ে থাক ।
আমি ও মায়ের কথা মতো ঐভাবেই শুয়ে রইলাম ।

কিছুক্ষণ পর বাড়াটা নেতিয়ে যেতে গুদ থেকে পচ করে বেরিয়ে যেতেই আমি উঠে ইলার পাশে শুয়ে পরলাম ।

মা বলল এই ইলা তুই এইভাবেই পাছা উচু করে তুলে আর কিছুক্ষন শুয়ে থাক ।

ইলার গুদ থেকে চুঁইয়ে চুঁইয়ে গাঢ় বীর্য বাইরে বেরিয়ে আসছে সেটা দেখে ও মাকে বললো ——— ওমা রস তো সব বেরিয়ে যাচ্ছে কি হবে ????????

মা উঠে একটা ছেঁড়া ন্যাকড়া দিয়ে ইলার গুদ মুছিয়ে দিতে দিতে হেসে বললো ——-কিচ্ছু হবে না ভিতরে যা ঢোকার ঢুকে গেছে । মেয়েদের পেট হতে গেলে এতো বীর্য লাগেনা একফোঁটা বীর্য বাচ্ছাদানিতে গেলেই কাজ হয়ে যায় বুঝলি ।
ইলা ——– মা ভাইয়া যা ভেতরে রস ফেলেছে মনে হচ্ছে এককাপ তো হবেই বাব্বা ছিটকে ছিটকে পরেই যাচ্ছে থামছে না আর কি গরম রস । আমি এখনো কোনোদিন এতো বেশি আর গাঢ় গরম রস ভিতরে নিইনি।

মা ——- আমি জানি রে সোনা আরে এরকম গাঢ় থকথকে রস গুদে ফেললে তবেই তো পেট হবে বলে মা আমার নেতানো বাড়াটা মুছে দিলো।

ইলা——– মা সত্যি আমার পেট হবে তো ???

মা ——- হ্যারে বাবা হবে আর কিছুদিন এইভাবে তোর ভাইকে দিয়ে চুদিয়ে গুদে বীর্যপাত করিয়ে নে দেখবি সামনের মাসেই তোর মাসিক বন্ধ হয়ে যাবে ।

ইলা হেসে ——- হুমম মা তাই যেনো হয় আচ্ছা মা এবার আমি যাই ধুয়ে আসি ।

মা ——– ঠিক আছে যা ।

ইলা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে যেতেই মা বলল —— এই বাবু মেয়েকে চুদে কেমন লাগলো আরাম পেয়েছিস ?????

আমি ——-উফফফ খুব আরাম পেয়েছি মা কি টাইট গুদ আহহহহ চুদে কি মাজা পেলাম ।

মা ——-আরে গুদ টাইট হবে না কেনো তোর মেয়ের বরের বাড়াটা নিশ্চয়ই ছোটো তাই এতোবছর চুদে ও পেট করতে পারেনি । তুই আরাম করে মেয়েকে চুদে নে আর পেট করে দে । আর মেয়েকে চুদতে গিয়ে আমার গুদটা যেনো আবার ভুলে যাস না।

আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বললাম —— কি বলছো মা তোমার গুদ কি আমি ভুলতে পারি তুমিই তো আমাকে চোদার হাতেখড়ি দিয়েছো তোমার এই গুদ আমি সারাজীবন মেরে যাবো ।

মা ——– ঠিক আছে তাই হবে এবার ছাড় তোর মেয়ে আসছে ।

এরপর ইলা ঘরে এলে মা দিদিকে বললো —— এই ইলা আজ আর একবার চুদিয়ে নে। তোর এই সময়ে যতো বেশিবার গুদে বীর্য নিবি ততই পেট হবার সম্ভাবনা বেশি হবে ।

ইলা——- ঠিক আছে ভাইয়া যদি চোদে তাহলে আমি রাজী আছি ।

আমার বাড়াটা ঠাটিয়ে আবার টনটন করছে দেখে মা বলল ——— চুদবে না মানে এই দেখ তোকে চোদার জন্য তোর ভাইয়ের বাড়াটা খাড়া করে বসে আছে এই বাবু নে আর একবার ওকে চুদে নে ।

আমি উঠে ইলাকে চিত করে শুইয়ে বুকে শুয়ে সারা মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিলাম ।তারপর ওর মাইচুষে টিপে ওকে গরম করে গুদে বাড়াটা ঢুকিয়ে চোদা শুরু করলাম।

মা পাশে শুয়ে আমাদের ভাই বোনের চোদনলীলা দেখছে আর নিজের মাই নিজেই টিপছে ।

আমি ইলার মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে রসে ভরা গরম গুদে আরাম করে ঠাপাতে থাকলাম।

ইলাও তলঠাপ দিতে দিতে আমার পিঠে নখ বসিয়ে চোদন খেতে লাগল ।

মায়ের গুদের থেকেও ইলার গুদের কামড়টা বেশি আরো জোরালো তাই ওকে চুদে বেশি আরাম পাচ্ছি । ইলা মাঝে মাঝেই গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে বিচির থলি থেকে পুরো বীর্যটা বের করে নেবার চেষ্টা করছে।

আমি টানা পনেরো মিনিট চোদার পর ইলার গুদের গভীরে বাড়া ঠেসে ঠেসে ধরে বীর্যপাত করে ওর বুকে শুয়ে হাঁফাতে লাগলাম ।

ইলাও পোঁদটা তুলে তুলে ধরে গুদের জল খসিয়ে আমার পুরো বীর্যটা গুদের ভিতরে নিয়ে নিলো।

আমি আজ দুপুরে একবার মাকে চুদে তারপর এখন আবার দুবার দিদিকে চুদে মোট তিনবার বীর্যপাত করে খুববব ক্লান্ত হয়ে গেছি ।

মা আমাকে বললো —- এই বাবু এবার তুই ওঘরে গিয়ে শুয়ে পর আবার কাল হবে।

আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে ঘরে এসে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে চা খেতে বসলাম । ইলাকে দেখলাম একটু খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে।

এরপর আমি চা খেয়ে বাজার করে নিয়ে এসে মাকে বললাম—— আমি জমিতে যাচ্ছি তুমি দুপুরে খাবার নিয়ে যাবে ওখানেই খেয়ে নেবো।

মা বলল ——- ঠিক আছে তুই যা আমি দুপুরে খাবার নিয়ে যাবো ।

আমি একটা লুঙ্গি পরে জমিতে গেলাম।
আমি জমিতে কাজ করছি আর ভাবছি মাকে কিভাবে চুদবো ??????

দুপুর ১টা নাগাদ মা এলো ।

আমি মাকে চোদার সুযোগে ছিলাম তাই মাকে বললাম ——মা চলো একবার চুদে নিই।

মা ——না এখন চোদা হবে না তুই খেতে বস বলে খাবার বের করতে লাগল

আমি অবাক হয়ে বললাম —— কেনো মা তোমার কি মাসিক হয়েছে নাকি যে চোদা যাবে না।

মা ——না আমার মাসিক হয়নি তবুও এই কটাদিন আমাকে চোদা একদম বন্ধ নে তুই খাবার খা ।

আমি খেতে খেতে বললাম ——- কিন্তু কেনো মা সেটা তো বলো আমি কি কিছু ভুল করেছি নাকি যে একথা বলছো ???????

মা হেসে ——- নারে গাধা তুই একদম হাঁদারাম । শোন এই সময়ে তুই যতো বেশি বেশি চুদবি আর ওর গুদে বীর্যপাত করবি ততই ওর ভালো । দেখ তুই আমাকে চুদে এখন আমার গুদে বীর্যপাত করে তোর এই মূল্যবান বীর্যটা নষ্ট করবি সেটা আমি চাইনা । এই বীর্যটা রাতে তোর মেয়ের গুদে ফেলার জন্য রেডি করে রাখ বুঝলি ।

আমি ——- তাহলে মা আমি কি তোমাকে এইকদিন চুদতেই পারবো না ??????

মা ——-আরে আমি ও তো তোদের চোদাচুদি দেখে খুব গরম হয়ে আছি তাই ভাবছি কিছু তো একটা ব্যাবস্থা করতেই হবে ।ওতো সবি জানে তবে এখনো তোর সাথে চোদাচুদি করি এটা তো জানে তাই যতো সমস্যা।

আমি —— হ্যা মা তুমি একটা উপায় দেখো যে কি করে চোদা যায়।

মা ——- হুমমমম দেখছি এই বাবু জানিস আজ একটু আগে ইলা আমাকে বার বার শুধু জিজ্ঞেস করছে যে তোর সামনে আমি দুধ বের করলাম তোর বাড়া পরিষ্কার করে বীর্য মুছে দিলাম এসব কথা । তোর মেয়ে কিন্তু আমাকে সন্দেহ করছে বলে মনে হলো ।

আমি ——-সে কি বলো মা তা তুমি কি বললে?

মা ——–কি আর বলবো বল আমি কথা ঘুরিয়ে ফিরিয়ে অন্য নানা কথা বলেছি।

আমি ——–আচ্ছা মা তুমি ইলাকে সত্যি কথাটা বলেই দাওনা । এখন তো আর কোনো লজ্জার ব্যাপার নেই । বলো যে আমি এখনো তোমাকে চুদি।বাবা নেই তুমি আমাকে দিয়ে গুদের জ্বালা মেটাও।

মা ——–হ্যা আমি ও সেটাই ভাবছি দেখি সেরকম হলে আজ দুপুরে তোর আমার এই সব কথা তোর মেয়েকে বলে দেবো।

আমি ——- হ্যা মা ওটাই ভালো হবে আর সব জানাজানি হলে আমরা মা ছেলে একদম নিশ্চিন্তে চোদাচুদি করবো ।

মা ——– হুমমম ঠিক বলেছিস আচ্ছা এবার তাড়াতাড়ি খাওয়া শেষ কর মেয়েটা একা ঘরে বসে আছে।

আমি খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে নিলাম।
মা উঠে থালা বাসন নিয়ে বাড়ি চলে গেল ।

আমি সারা দুপুর কাজ করতে লাগলাম ।
আর ওদিকে মা ইলাকে দুপুরে শুয়ে শুয়ে সব কিছু ঘটনা বলে দিলো।ও জিগ্যেস করলো বাবা কিছু জানে নাকি।মা বললো জীবন থাকতে এসব কথা তোর বাবাকে বলবি না সব শেষ হয়ে যাবে আমাদের।ইলা বললো ঠিক আছে মা তাই হবে।

তারপর ইলা আমাদের চোদাচুদির গল্প শুনে খুব অবাক হলো তারপর মা মেয়ে ঘুমিয়ে পরল।

ন্ধ্যাবেলা বাড়িতে ফিরে একটা লুঙ্গি পরে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা খেতে বসলাম ।
ইলার মুখ দেখে বোঝা যাচ্ছে যে মা ইলাকে আমাদের চোদাচুদির সব কথা বলে দিয়েছে ।

এরপর আমরা তিনজনে বসে কিছুক্ষন টিভি দেখে শুতে চলে গেলাম। মা ঈশারা করে আমাকে ঘরে যেতে বলল।

আমি উঠে ঘরের দিকে যাচ্ছি দেখে
মা বললো —— ইলা আজ তোর ঘরে যাবে তুই যা।

আমি ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর ও এলো । ইলা এসে আমার কাছে বিছানাতে বসতেই আমি ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম ।ইলাও আমাকে চুমু খেতে লাগল । ইলার আজকে আর কোনো লজ্জা নেই। আমি ওর সারা মুখে চুমুতে ভরিয়ে দিলাম তারপর নরম ঠোঁটটা চুষে খেতে লাগলাম ।
কিছুক্ষন পর শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের উপর থেকেই মাইগুলো টিপতে টিপতে
বললাম ——— ইলা মা কোথায় ????

ইলা——–মা তো ওই ঘরে শুয়ে আছে ।

আমি ওর ব্লাউজের বোতাম খুলতে খুলতে বললাম ——- মা এখানে এলো না কেনো ????

ইলা ——– কি জানি মা বললো যে তোরা গিয়ে করে নে আমি শুয়ে পরছি ।

আমি এবার ইলার সায়ার দড়িটা খুলে দিলাম । সে এখন পুরো ল্যাংটো ।

ইলাও আমার লুঙ্গিটা খুলে বাড়াটা হাতে নিয়ে অবাক হয়ে নেড়েচেড়ে দেখতে দেখতে
বলল ——উফফফ মাগোওওওওও এত্তো বড়ো।

আমি ——- কি তোমার পছন্দ হয়েছে ?????

ইলা লজ্জা পেয়ে —— ধ্যাত অসভ্য কোথাকার ।
আমি মাই টিপতে টিপতে বললাম ——- একটু চুষে দেবে ????

ইলা মুখ বেঁকিয়ে বলল —– এমা ছিঃ না না আমি চুষতে পরবো না বমি হয়ে যাবে ।

আমি আর জোর করলাম না । এরপর ওকে আমি ব শুইয়ে দিয়ে মুখ চুমু খেতে মাই টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুক চুক করে দুধ খাবার মতো চুষতে লাগলাম ।
ইলা আমার মাথাটা মাইয়ে চেপে ধরে উমম আহহ উফফ করে শিতকার দিতে লাগল ।

আমি কিছুক্ষন মাইদুটো টিপতে টিপতে বদলে বদলে বোঁটাগুলো চুষলাম তারপর আমি ইলার পেটে নেমে নাভিতে জিভ বুলিয়ে চেটে খেতে লাগলাম ।

এরপর ওর পা ফাঁক করে গুদের গন্ধটা শুঁকলাম । আহহহ কি মিষ্টি গন্ধ । কেমন যেন একটা সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছি । তবে মায়ের গুদের গন্ধটা বেশি ঝাঁঝালো ।

গুদটা দেখলাম বেশ ফর্সা চেরাটা বেশি বড়ো নয় আর গুদের ঠোঁটটা পাতলা। মায়ের গুদের ঠোঁটটা বেশ মোটা আর বাইরে বেরিয়ে গেছে। কিন্তু ওর গুদের ঠোঁটটা গায়ে গায়ে লেগে আছে । দেখেই বুঝতে পারছি এই গুদে বেশি ঠাপ পরেনি । গুদের ফুটোটাও খুব সুরু আর ছোটো কিন্তু মায়ের গুদের ফুটোটা বেশ বড়ো ফাঁক হয়ে গেছে আর চেরাটা বেশি লম্বা ।

আমি আর থাকতে না পেরে ইলার গুদে জিভ দিয়ে চাটতে লাগলাম । গুদে জিভ দিয়ে চাটতেই ইলা পাগলের মতো কাতরে উঠতে লাগলো তারপর বলল ———-আহহহ ভাইয়া কি করছো ওখান থেকে মুখ সরাও ওটা নোংরা জায়গা ইশশশ কি করছো আহহহ ।

আমি —— ইলা একটু চুষতে দাও তারপর আমি মুখ সরিয়ে নেবো বলেই জিভ দিয়ে চাটতে শুরু করলাম । মাঝে মাঝে ফুটোতে জিভ ঢুকিয়ে জিভচোদা দিতে লাগলাম।

ইলা আমার মাথাটা গুদে চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ ওহহহহ করে গোঙাতে লাগলো ।

একটু পরেই গুদে রস আসতেই আমি একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে আঙলী করতে করতে জিভ দিয়ে চাটতে লাগলাম ।

ইলা ছটপট করছে আর বিছানাতে শুয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে । আর একটু পরেই আমার জিভে নোনতা কষাটে রস এসে লাগল। বুঝলাম ও গুদের জল খসিয়ে দিলো ।

আমি উঠে ইলার বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে চুমু খেয়ে
বললাম ———কি কেমন লাগলো ????

ইলা ——- উফফফ কি সুখ দিলে আমি জীবনে এতো সুখ পাইনি আমার শরীরটা ঠান্ডা হয়ে গেল ।

আমি ——– কেনো তোমার বর কোনোদিন তোর গুদ চুষে দেয়নি ??????

ইলা ——- নাগো ও কোনোদিন ওখানে মুখই দেয়নি শুধু আমার বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দু-তিন মিনিট ঠাপিয়ে হরহর করে এক চামচ মাল ফেলে নেতিয়ে যায় ।

আমি ——–হুমমম শোন এবার থেকে আমি তোমার গুদ চুষে রস বের করে দেবো।

ইলা —— আচ্ছা তাই দিও কিন্তু আমি আর পারছিনা ভিতরটা খুব কুটকুট করছে এবার ঢুকিয়ে দাও ।

আমি এইতো দিচ্ছি বলেই আমি পজিশন নিয়ে গুদের ফুটোতে মুন্ডিটাকে ঠেকিয়ে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম । ইলার গুদে রস ভরে হরহর করছে তাই বাড়াটা ঢোকাতে অসুবিধা হলো না।

আমার বাড়ার মুন্ডিটা ইলার জরায়ুতে গিয়ে ঠেকল । ওর গুদের গরম তাপে বাড়াটা আরো ফুলে মোটা হয়ে যাচ্ছে । উফফ পুরো মাখনের মতো নরম তুলতুলে গুদ আর ভিতরটা কি টাইট। বাড়াটাকে গুদের দেওয়ালগুলো চেপে ধরে রেখেছে ।

ও আমার পিঠ খামছে ধরে নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে গুদে পুরো বাড়াটা গিলে নিলো । তারপর গুদ দিয়ে বাড়াটাকে কয়েকবার কামড়ে ধরে পাছাটা দোলাতেই আমি বুঝলাম ইলা চোদন খেতে রেডি ।

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । ইলা ও আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল ।
সত্যি ওর গুদ খুব টাইট আমার বাড়াটা গুদের দেওয়ালে ঘষে ঘষে ঢুকছে আর বের হচ্চে…..

চলবে…….

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——- এই ইলা তোমার কেমন লাগছে ??????

ইলা ——উফফ খুব সুখ পাচ্ছি গো তুমি করতে থাক থামবে না ।

আমি ——এইতো করছি তো উফফফ কি টাইট গুদ চুদে খুব মজা পাচ্ছি ।

ইলা ——– হুমমম তাই নাকি ? তা মায়ের গুদটা কি আর এখন টাইট নেই আলগা হয়ে গেছে নাকি বলেই মিচকি মিচকি হাসতে লাগল ।

আমি ——এসব কি বলছো তুমি আমি তো কিছুই বুঝতে পারছিনা বলে ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম ।

ইলা মুখ ভেঁঙচিয়ে —– উমমমমম ঢং । আর ন্যাকামি করো নাতো আমি সব জানি। মাকে তো চুদে চুদে গুদ ফাঁক করে দিলে আর এখন আমার সামনে নাটক করছো ?????

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——- মা কি তোমাকে সব বলে দিয়েছে ?????

ইলা তলঠাপ দিতে দিতে বলল —— হুমমমম আজ দুপুরে মা আমাকে সব বলে দিয়েছে । তুমি নিজের মাকে ও ছাড়লে না

আমি ঠাপাতে ঠাপাতে বললাম —— না মানে মায়ের ও তো চোদানোর ইচ্ছা ছিল তাই আমি সুযোগ বুঝে চুদে দিলাম ।

ইলা——– আমি সব জানি আসলে মায়ের শরীরে এখনো ভরা যৌবন আছে।বাবা এতো বছর ধরে শহরে আছে তাই মার শরীরের ক্ষিদেটা বেড়ে গেছে।

আমি ——–হুমমমম সেইজন্যেই আমি সুযোগ পেয়ে চুদে দিয়েছি । বাইরের কাউকে দিয়ে চোদালে লোক জানাজানি হলে কেলেঙ্কারি হয়ে যেতো তাই আমি এটা করেছি ।

ইলা ——তুমি ভালো কাজ করেছো ঘরের মধ্যেই যা হবার হবে এই এবার একটু জোরে জোরে ঠাপ মারো আমার রস বের হবে ।

আমি জোরে জোরে কয়েকটা ঠাপ মারতেই ইলা আহহহ উফফফ জোরে জোরে দাও আহহহ ওহহহহ কি আরাম বলেই আমার পিঠ খামছে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো ।

আমি ঠাপ থামিয়ে ইলাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে গুদের জল খসানোর সুখটা উপভোগ করতে দিলাম ।

একটু পর ইলাকে আবার চুদতে শুরু করতেই ইলা বাধা দিতে দিতে বলল ——— এই থামো থামো এখন চুদো না ।

আমি অবাক হয়ে বললাম ——- কি হলো ইলা ??????

ইলা বললো ——কিছু হয়নি এই শোনো না আমি চাই তুমি মাকে এখানে এনে আমার সামনে একবার চুদে দাও ।

আমি ——- কি বলছো ইলা মা কি করতে
রাজী হবে ????????

ইলা ——–হুমমম রাজী হবে না মানে আমি জানি মা গুদের জ্বালাতে চোদানোর জন্য ছটপট করছে । তুমি যাও মাকে এখানে নিয়ে আয় আর বেশি ন্যাকামি করলে জোর করে কোলে তুলে এনে চুদে দিবে তাহলেই হবে ।

আমি ঠিক আছে বলে ইলার বুক থেকে উঠে ল্যাংটো হয়েই বাড়া দুলিয়ে দুলিয়ে মায়ের ঘরে গেলাম। ঘরে ঢুকে দেখলাম মা জিরো ল্যাম্প জ্বেলে চিত হয়ে শুয়ে আছে ।

আমি টিউব লাইট জ্বালিয়ে দিতেই মা চমকে উঠে আমাকে ল্যাংটো দেখে বলল —— কিরে তোদের করা হয়ে গেছে ????

আমি ——- না মা এখনো বাকী আছে ।

মা ——— সেকিরে বাকি আছে মানে দেখ রাত হয়ে যাচ্ছে তো যা চুদে তাড়াতাড়ি শেষ কর ।

আমি —— না মানে তুমি ওঘরে না গেলে ইলা বলেছে আমাকে চুদতে দেবে না ।

মা ——— ওমা সেকি কথা কেনো চুদতে দেবে না মানে আর আমি ওখানে গিয়ে কি করবো ??

আমি —— জানি না মা ইলা বললো তাই তোমাকে নিতে এলাম চলো মা ।

মা ——–না না তোরা দুজনে চোদাচুদি কর না বাবা আমি ওখানে যাবো না । আমি একটু শুয়ে থাকি তুই যা ।

আমি এবার মায়ের কাছে গিয়ে মাকে কোলে তুলে নিলাম।
মা ——-এই বাবু কি করছিস না না আমকে নামিয়ে দে আমি ওঘরে গিয়ে কি করবো বল।

আমি ——- না মা তোমাকে যেতেই হবে তুমি চলো ।

মা ——-বাবু আমার কথাটা শোন আমি আসলে তোদের চোদাচুদি দেখে থাকতে পারি না তাই আমি তোদের সামনে যেতে চাইছি না একটু বোঝার চেষ্টা কর বাবা ।

আমি ——কিচ্ছু হবে না মা তুমি চলো তো বলে মাকে নিয়ে ঘরে ঢুকে ইলার পাশে শুইয়ে দিলাম।

ইলা ——-কিগো মা আমরা এখানে মজা করছি আর তুমি ওঘরে একা শুয়ে আছো এটা তো ঠিক নয়।

মা ——–আচ্ছা তোরা করছিস কর না আমাকে আবার এখানে ডেকে আনলি কেনো ??????

ইলা ——-না মা তুমিও আমাদের সঙ্গে থাকবে নাহলে আমরা কিচ্ছু করবো না এই বলে দিলাম।

মা —– আচ্ছা বাবা আমি আছি নে এবার তোরা শুরু কর অনেক রাত হয়ে যাচ্ছে ।

আমি এবার ইলার মাইগুলো টিপতে টিপতে মুখে গালে কপালে চুমু খেতে লাগলাম । ইলাও আমার বাড়াটা ধরে নাড়াতে লাগল । মা পাশে শুয়ে আমাদের কান্ড দেখতে লাগল ।

কিছুক্ষণ পর বাড়াটা আবার খাঁড়া হয়ে শক্ত রডের মতো হয়ে গেলো ।

ইলা মাকে বলল—— এই দেখো মা তোমার ছেলের বাড়াটা গুদে ঢুকবে বলে কেমন লাফাচ্ছে ।

মা আমার বাড়াটা দেখে হেসে
বলল ——-হ্যা তা তো দেখতেই পাচ্ছি তুই এবার গুদে ঢুকিয়ে ওটাকে ঠান্ডা করে দে না ।

ইলা ——-মা তুমি একটু হাতে ধরে দেখো কি গরম আর শক্ত হয়ে গেছে ।

মা ——- আমি জানিরে সোনা তোর আগে আমি অনেকবার বাড়াটা নিয়ে দেখেছি বলেই বাড়াটা হাতে নিয়ে টিপে টিপে দিতে লাগল ।

এদিকে আমি ওদের কথা শুনছি আর ইলার মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষে খেতে থাকলাম।

ইলা ——- মা এখন একবার নেবে নাকি ??? বলেই মায়ের ব্লাউজের উপর থেকেই মাইগুলো টিপে দিলো।

মা ——–এই না না একদম না এখন এই বাড়াটা তোর গুদে দরকার আমি একদম নেবোই না।

ইলা——– আরে একবার গুদে নিলে এমন কিচ্ছু হবে না তুমি নাও তো বলেই ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে মাইগুলো বের করে দিয়ে পকপক করে টিপতে লাগল।

মা ——এই ইলা কি করছিস আহহ উফফফ উমমম নারে তুই এই কদিন বাড়াটা গুদে নে তারপর আমি নেবো খন।

ইলা ——– না মা তুমি আজ একটু গুদে নাও আর পরে কি হবে সেটা পরে ভাবা যাবে তুমি নাও তো।

আমি —— মা ইলা অতো করে বলছে একবার নিয়েই নাও না।

মা মুখ ভেঁঙচিয়ে ——-উমমম ঢং !মামার বাড়ির আবদার । বলছি তো আমি অন্যদিন নেবো তোরা দুজনেই একদম কথা শুনিস না এইজন্য আমার ভালো লাগে না বলেই আমার বাড়াটা খেঁচতে লাগল ।

ইলা এবার আমাকে মায়ের দিকে ঈশারা করতেই আমি ইলাকে ছেড়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে মাইগুলো মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম ।

মা ——- এই এই বাবু কি করছিস না না ছাড় আমাকে।

আমি মায়ের কোনো কথা না শুনে বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে মাইয়ের বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।

মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে আমাকে বাধা দিতে লাগল।
মাইদুটো আচ্ছামতো টিপে চুষে খেয়ে লাল করে হাতটা নীচে নিয়ে গিয়ে কাপড়টা উপরে তুলে গুদে দিতেই বুঝলাম গুদে রস জবজব করছে ।

আমি এবার একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি করতেই মা আবার গুঙিয়ে উঠে আমাকে না না বাবু এমন করিস না বলে বাধা দিতে লাগল।

আমি আর দেরী না করে মায়ের কাপড়টা সায়া সমেত কোমরের উপর তুলে বুকে শুয়ে গুদের মুখে বাঁড়াটা সেট করতেই মা বলল —— না বাবু ঢোকাস না আমার কথাটা শোন ।

ইলা বলল——– না একদম ছাড়বে না আজ বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে তবেই ছাড়বে ।
আমি এবার আস্তে করে কোমর নামিয়ে চাপ দিতেই হরহর করে পুরো বাঁড়াটাই গুদের ভেতরে ঢুকে গেলো ।গুদের ভিতরে রস ভরে জবজব করছে । আমি বাড়াটা ঢুকিয়ে মায়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে শুরু করলাম ।

পুরো বাড়াটা গুদে ঢুকতেই মা আহহহহহহহহহ করে একটা জোরে শিত্কার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো ।

আমি এবার আস্তে আস্তে কোমর তুলে ঠাপানো শুরু করলাম । মাও এবার তলঠাপ দিতে লাগল ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——-কি মা কেমন লাগছে ?????

মা ——– ইশশশশ অসভ্য ছেলে আমার কোনো কথাই শুনলি না পুরোটা ঢুকিয়েই দিলি ।

আমি ——–কেনো মা তোমার ভালো লাগছে না তাহলে বলো বের করে নিচ্ছি ।

মা ——-এই না না বের করবি মানে ঢুকিয়ে যখন দিয়েছিস তখন চুদতে থাক খুব আরাম পাচ্ছি বলে পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি ——– হুমমম এই তো এবার লাইনে এসো
বলেই ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম ।

এদিকে আমাদের পাশে শুয়ে মা ছেলের চোদনলীলা দেখতে দেখতে
ইলা বলল— কি মা খুব তো চোদাবে না বলে এতোক্ষন নাটক করছিলে আর এখন ছেলের বাড়া গুদে ঢুকিয়ে বেশ আরাম করে পোঁদটা দুলিয়ে দুলিয়ে তো চোদাচ্ছো উমমমমমমম !

মা ——- নারে ইলা আসলে আমি চাইছিলাম এইকটা দিন চোদাবো না তুই বেশি করে চুদিয়ে নে তাতে তোরই ভালো হবে তাই বাবুকে চুদতে বারন করছিলাম।

ইলা ———দূর তুমি চোদাও তো তুমি মা হয় গুদের জ্বালাতে কষ্ট পাবে আর আমি চুদে আরাম নেবো না মা এটা আমি মেনে নিতে পারবো না ।

আমি বললাম ——– হ্যা মা ইলাকে তো আমি এখন থেকে রোজ চুদবো আর তোমাকেও একবার হলেও চুদে সুখ দেবো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মা হেসে——–আচ্ছা বাবা চুদিস তবে আমাকে কথা দে তুই আমাকে চুদলেও মালটা তোর দিদির গুদে ফেলবি আমার ভেতরে ফেলবি না ।

ইলা ——– ওমা সেকি কথা কেনো তোমার গুদে মাল ফেলবে না কেনো ???????

মা হেসে ——– ওরে সোনা এখন আমি চাইনা শান্তর বীর্যটা আমার গুদে ফেলে ফালতু নষ্ট হোক । আমি চাই এই বীর্যটা তুই গুদে নিয়ে তাড়াতাড়ি পেট ফুলিয়ে নে বুঝলি ।

ইলা লজ্জা পেয়ে ——– ধ্যাত তুমি না মা ।

আমি মায়ের মাইগুলো মলতে মলতে ঘপাঘপ চুদে চুদে ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।

মা ——- বাবু যতো খুশি চোদ কিন্তু তোর হবার আগে বাড়াটা বের করে নিস আমার ভেতরে ফেলবি না ! পুরো মালটা ইলার বাচ্ছাদানিতে ফেলবি বুঝলি ।

আমি ——–ঠিক আছে মা তাই হবে বলে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম ।
মাও পোঁদ তুলে তুলে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপ খেতে লাগল ।

আমি মাকে টানা মিনিট আটেক চোদার পরেই মা পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো । আমি জলখসা গুদেই ঠাপাতে লাগলাম । আমার বাড়াটা এবার মায়ের গুদে ফুলে ফুলে উঠছে সেটা বুঝেই
মা বললো——– এই ইলা এবার তুই পাছার নীচে একটা মাথার বালিশ দিয়ে পোঁদটা উঁচু করে শুয়ে পর । ইলা মায়ের কথামতো বালিশে পোঁদটা রেখে চিত হয়ে দু পা ফাঁক করে শুয়ে পরল।

এবার আমার ও তলপেট ভারী হয়ে বীর্য আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে চুমু খেতে খেতে
বললাম ——– মা আমার এবার বের হবে কি করবো কোথায় ফেলবো তাড়াতাড়ি বলো ????????

মা ——– আমার ভেতরে ফেলিস না দেখ পাশেই ইলার গুদ রেডি আছে যা গিয়ে ওর গুদে যত খুশি মাল ফেলে বাড়াটা ঠান্ডা করে নে ।

আমি তাড়াতাড়ি মায়ের বুক থেকে উঠে ইলার গুদে বাড়াটা ঢুকিয়ে বুকে শুয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
ইলাও আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এতে আমার উত্তেজনা চরমে উঠে গেল আর শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে ইলার বাচ্ছাদানি ভরে দিলাম ।

ইলার গুদের অন্ধকার গলিতে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই ইলাও আহহহহহ কি গরম গরম ফেলছিস উফফ কি আরাম আমাকে জড়িয়ে ধরে পিঠে নখ বসিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পড়লো ।

আমি বীর্যপাতের পর ইলার বুকে শুয়ে হাঁফাতে লাগলাম । ইলাও আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগল।

মা উঠে বসে ইলার মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে বলল—— কিরে ইলা আরাম পেয়েছিস ?????

ইলা ——- খুবববববব সুখ পেয়েছি মা উফফ পুরো শরীরটা হালকা হয়ে গেল ।

মা ——–এই বাবু তোর কেমন লাগলো ?????

আমি ——– উফফফ মা সত্যি তা আরাম পেলাম বলে বোঝাতে পারব না ।

মা ——- হ্যারে বাবু ইলার গুদের একদম ভিতরে মাল ফেলেছিস তো ???????

আমি ——–হ্যা মা আমি একদম ভেতরে ঠেসে ধরে মাল ফেলেছি ।

মা ——–হুমমমমম তাহলে তো খুব ভালো । জানিস গুদের যতো ভিতরে ছেলেরা বীর্যপাত করবে ততই ছেলে হবার সম্ভাবনা বেশি থাকবে ।

ইলা হেসে ——–মা তুমি সত্যি বলছো জানো ভাইয়া তো আমার বাচ্ছাদানির মুখে পুরো মালটা ফেলেছে । মাল ফেলে আমার তলপেট পুরো ভরে দিয়েছে । তলপেটটা কেমন ভারী ভারী লাগছে ।

মা হেসে ——– হ্যারে আমিও ওটাই চাই যে গুদের একদম গভীরে যেনো মালটা পরে তবেই তো তাড়াতাড়ি তোর পেটে ছেলে আসবে বুঝলি । ইলা মায়ের কথাতে একটু লজ্জা পেল ।

আমি ——– মা এবার উঠি ???????

মা ——– হুমমম এবার তুই যা গিয়ে বাড়াটা ধুয়ে আয়।

আম উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে নিতেই একদলা বীর্য বেরিয়ে এসে চাদরে পরল।
মা একটা ছেঁড়া ন্যাকড়া দিয়ে ইলার গুদ মুছিয়ে দিতে লাগল । আমি বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে ঘরে এলাম।

ইলা তখনো ঐভাবেই শুয়ে আছে । আমি গিয়ে ল্যাংটো হয়েই ওর পাশে শুয়ে পরলাম ।

একটু পর ইলা আর মা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল ।
তারপর এসে আমার পাশে শুয়ে পরল।

মা বলল——এই বাবু আর একবার ইলাকে চুদবি নাকি ??????

আমি ——- না মা আজ আর পারবো না শরীরটা খুব দুর্বল লাগছে ।

মা ——–ঠিক আছে বাদ দে আজ আর চুদতে হবে না এক কাজ কর কাল দুপুরে আর রাতে করে ইলাকে মোট দুবার চুদে নিস । এই কটাদিন দুবার করে ওর গুদ বীর্যপাত করলে তবেই খুব ভালো কাজ হবে বুঝলি ।

আমি ——–ঠিক আছে মা তাই হবে ।

ইলা ——– আমি তো দুবার করে রোজ ভাইয়ের বীর্য গুদে নেবো কিন্তু তোমাকেও ভাই না চুদে ছাড়বে না তোমাকেও চোদাতে হবে এই বলে দিলাম ।

মা হেসে ——– আচ্ছা বাবা ঠিক আছে আমি চোদাবো এবার খুশি তো । নে অনেক রাত হয়ে যাচ্ছে এবার ঘুমো ।
এরপর আমরা তিনজনে এক বিছানাতে ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে মুখ ধুয়ে ফ্রেশ হয়ে চা খেয়ে নিলাম। মা আর ইলা রান্না করছে।
একটু পর মা বাজার করে আনতে বলতে আমি গিয়ে বাজার করে নিয়ে এসে মাকে বলে জমিতে চলে গেলাম ।
যাবার সময়ে মা দুপুরে ঘরে এসে খেতে বলল।

আমি ঠিক আছে বলে জমিত গিয়ে কাজ করতে লাগলাম ।

দুপুর একটা নাগাদ আমি বাড়ি এসে চান করে খেয়ে নিলাম । মা আর ইলা আগেই খেয়ে নিয়েছে ।

খেয়ে দেয়ে মুখ ধুয়ে আমি আমার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম ।

একটু পরেই ঘরে ইলা আর মা এলো । মা আর ইলা আমার কাছে এসে বসল। তারপর আমি উঠে ইলাকে জড়িয়ে ধরলাম। মা পাশে শুয়ে আছে। আমি পাঁচ মিনিট চুমু খেয়ে ইলাকে গরম করে শাড়ি সায়া ব্লাউজ সব খুলে পুরো ল্যাংটো করে নিজেও ল্যাংটো হয়ে গেলাম ।

মা পাশে শুয়ে আছে দেখে ইলা বলল —— একি মা আমরা দুজনে ল্যাংটো আর তুমি কাপড়গুলো পরে শুয়ে আছো এটা তো ঠিক নয় নাও তুমি ও কাপড়গুলো খুলে ফেলো।

মা না না করার সত্ত্বেও আমি মায়ের সব কাপড়গুলো খুলে মাকে পুরো ল্যাংটো করে দিলাম ।
এরপর আমি ইলা আর মাকে পাশাপাশি শুইয়ে দিয়ে দুজনের মাই টিপতে টিপতে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

মা আর ইলা আমার বাড়া আর বিচি নিয়ে খেলতে লাগল

কিছুক্ষণ পর আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল ।
মা বললো —– শান্ত বাড়াটা মুখে দে একটু চুষে দিই ।

আমি বাড়াটা মুখে দিতেই মা চুষতে শুরু করে দিলো । আমি মায়ের মুখে ছোটো ছোটো ঠাপ মারতে মারতে ইলার আর মায়ের গুদে একসঙ্গে আঙলী করতে লাগলাম।

মিনিট দুয়েক পর মা আমাকে
বলল——- নে এবার ইলাকে চোদ ।

ইলা——-না মা আমাকে শেষে চুদবে আগে তোমাকে চুদে তোমার গুদের জল খসিয়ে দিক।

আমি এবার ওর কথামতো মায়ের বুকে উঠে মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম ।

মাও আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল । আমি মায়ের গুদে পকাত পকাত করে পুরো বাঁড়াটা ঢুকিয়ে চুদতে লাগলাম । গুদে বাঁড়াটা
পচপচ করে ঢুকছে আর বেরোচ্ছে । সারা ঘরে পচপচ পচাত পচাত ফচ ফপচাক পচাক করে আওয়াজ হচ্ছে ।

মায়ের গুদটা ইলার মতো বেশি টাইট নয় কিন্তু গুদের কামড়টা বেশ ভালোই জোরালো । গুদের ভিতরের দেওয়ালগুলো বাড়াটাকে যেনো কামড়ে ধরে রেখেছে তাই চোদার সুখটা বেশ ভালোই উপভোগ করছি।

আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বোঁটাগুলো চুষে খেতে খেতে ঠাপাতে লাগলাম । মাও আরামে চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।
আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বদলে বদলে বোঁটাগুলো চুষে খেতে খেতে ঠাপাতে লাগলাম ।

পাঁচ মিনিট ঠাপানোর পর মা আমার পিঠ খামছে ধরে একটা জোরে শিত্কার দিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পড়লো ।
আমি জলখসা গুদেই ঠাপাতে লাগলাম থামলাম না। ইলা কাত হয়ে শুয়ে আমাদের চোদাচুদি দেখতে থাকল।

একটু পরেই মা বলল——এই শান্ত আমাকে আর চুদতে হবেনা এবার ইলাকে চোদ ।

আমি গুদ থেকে বাড়াটা বের করে নিতে মা উঠে সায়া দিয়ে গুদ মুছে আমার বাড়াটাকেও মুছে দিলো।

ইলা এবার চিত হয়ে শুয়ে পরতেই আমি এবার ইলার পায়ের কাছে হাঁটু গেড়ে বসে পজিশন নিলাম। আমি ওর গুদের চেরাতে বাড়াটা ঠেকিয়ে একটু ঘষে দেখলাম গুদে রস জবজব করছে । এবার আস্তে আস্তে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম ।
ইলা ও শিত্কার দিয়ে আমাকে জড়িয়ে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

ইলার গুদের গরমে আমার বাড়াটা ঠাটিয়ে লোহার রডের মতো শক্ত হয়ে গেল

মায়ের গুদের ভেতরে এতো গরম তাপ নেই যেটা ইলার গুদে আছে। সত্যি ইলার গুদটা যেমন টাইট তেমনি গরম।

আমি গরম গুদ চোদার মজা নিতে নিতে মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে লাগলাম । তারপর মুখ নামিয়ে একটা বোঁটা মুখে পুরে চুক চুক করে দুধ খাবার মতো করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

ইলার উত্তেজনা ধীরে ধীরে বাড়তে লাগল । ইলার গুদে এতো রস আসছে যে পুরো বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । পচ পচ পচাত পচাত করে গুদ থেকে আওয়াজ বের হচ্ছে ।

মা এবার আমার পাশে হাঁটুর উপর ভর দিয়ে নীচু হয়ে ওর একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগল আর একটা টিপছে । ।

আমার চোখের সামন মায়ের খোলা মাইগুলো ঝুলছে আর দুলছে দেখে আমি মায়ের একটা মাই টিপতে টিপতে ইলার বুকে শুয়ে ওকে ঠাপাতে লাগলাম ।

মা এবার ওর মাই থেকে মুখ তুলে আমার আর ওর দিকে একবার তাকিয়ে হেসে একটু ঝুঁকে ইলার একটা মাই টিপতে টিপতে আমার মুখে নিজের একটা মাইয়ের বোঁটা ঢুকিয়ে দিলো।

আমি এবার মায়ের একটা মাইয়ের বোঁটা চুষতে চুষতে ওকে ঠাপাতে লাগলাম । আহহহ কি যে আনন্দ হচ্ছে বলে বোঝাতে পারব না ।

টানা পাঁচ মিনিট চোদার পর ইলা একটা শিত্কার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো আর গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল । আমি কিন্তু থামলাম না একভাবে টানা চুদে যাচ্ছি কারন আমাকে এবার মাল ফেলতে হবে।

মা মাথা তুলে বলল ——-শান্ত ইলার জল খসে গেছে এবার গুদে মাল ফেলে দে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম —– হ্যা মা এইতো আমার ও হয়ে এসেছে আর একটু চুদেই মাল ফেলে দেবো।

মা এবার উঠে পাশে বসে ইলার মাইগুলো টিপতে লাগল আর আমাকে জোরে জোরে ঠাপ মারতে বলল।

মিনিট দুয়েক পর ইলা গুদ দিয়ে বাড়াটাকে এমনভাব কামড়ে কামড়ে ধরছে যে আমি আর মাল ধরে রাখতে পারলাম না।

আমি শেষ কয়েকটা রাম ঠাপ মেরে ওর গুদের গভীরে বাড়া ঠেসে ধরে কেঁপে কেঁপে এককাপ বীর্যপাত করে ওর বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

ইলাও আমার গরম গরম বীর্য গুদের ভেতরে নিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে শুয়ে হাঁফাতে লাগল ।
আমি ওর বুকে এলিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম ।

মা আমাদের দুজনের গায়ে হাত বুলিয়ে দিতে থাকলো ।

কিছুক্ষণ পর বাড়াটা নেতিয়ে যেতে গুদ থেকে বের করে আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে ঘরে এসে ইলার পাশে শুয়ে পরলাম ।

এসে দেখলাম মা ওর গুদটা সায়া দিয়ে মুছে দিচ্ছে আর ও পা ফাঁক করে শুয়ে আছে ।

একটু পর ইলা আর মা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল । কিছুক্ষন পর এসে দুজনে কাপড়গুলো পরে মা আমাকে ঘুমোতে বলে মায়ের ঘরে চলে গেল। আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

বিকেলে ঘুম থেকে উঠে চা খেয়ে জমিতে চলে গেলাম।

সন্ধ্যাবেলা বাড়িতে ফিরে ফ্রেশ হয়ে তিনজনে গল্প করতে করতে টিফিন খেয়ে নিলাম ।

রাতে আমরা তিনজনেই উদোম ল্যাংটো হয়ে আবার চোদাচুদি করলাম। প্রথমে মাকে চিত করে শুইয়ে চুমু খেয়ে গরম করে গুদে বাড়াটা ঢুকিয়ে টানা পাঁচ মিনিট চুদে চুদে মায়ের গুদের জল খসিয়ে তারপর ইলাকে চোদা শুরু করলাম ।
মা বলল ——শান্ত আজ ইলাকে একটু অন্য রকমভাবে চোদ ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম —- কিভাবে করবো মা বলো ?????

মা ——- কুকুরের মতো পজিশনে চোদ ।

ইলা লজ্জা পেয়ে বললো ——- এমা ধ্যাত আমি ঐভাবে করতে পারব না আমার লজ্জা করবে।

মা মুখ ভেঁঙচিয়ে বলল—— উমম ঢং! ওরে আমার খুকু সোনা লজ্জা করলে যে কাজ হবে না । শোন এই পজিশনে চুদে বীর্যপাত করার পর পুরো বীর্যটা গুদের ভিতরে সহজেই ঢুকে যায় আর এটাই মেয়েদের পেট হবার সবথেকে ভালো উপায় তাই যা বলছি কর।

ইলা আর কিছু না বলে হাতে পায়ে ভর দিয়ে কুকুরের মতো পজিশনে হতেই আমি পিছনে গিয়ে হাঁটু গেড়ে বসে পজিশন নিয়ে বসলাম । তারপর মা এসে আমার বাড়াটা ধরে গুদের ফুটোতে সেট করে বললো নে এবার চাপ দে ঢুকে যাবে ।

আমি আলতো চাপ দিতেই গুদে ভচভচ করে পুরোটা ঢুকে গেল । এবার মা ঠাপাতে বলতেই আমি ইলার কোমর ধরে চুদতে শুরু করলাম । ইলাও পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়া নিয়ে চোদন খেতে লাগল । এই পজিশনে আজ আমি প্রথমবার চুদছি তাই বেশ মজা লাগছে।

এই পজিশনে চুদে ইলার গুদটা আরো বেশি টাইট মনে হচ্ছে । আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো সরিয়ে কেটে কেটে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে । ওর মাইগুলো ঠাপের তালে তালে নীচে দুলছে।

আমি আমার সামনে এসে একটা মাই হাতে ধরিয়ে দিয়ে একটা চুষতে বলল।
আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে চুষতে দিদিকে ঠাপাচ্ছি ।

পাঁচ মিনিট ঠাপানোর পর ইলা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমার ও তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মাইদুটো টিপতে টিপতে
বললাম —– মা আমার আসছে ফেলে দিই ???

মা——হুমমম পুরোটা ভেতরেই ফেলিস একফোঁটাও বাইরে ফেলবি না ।

আমি ইলার গুদের গভীরে পুরো বাড়াটা ঠেলা দিয়ে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে ওর বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

ইলার গুদে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই ইলা ও গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আবার একবার গুদের জল খসিয়ে দিলো।

আমার বীর্যপাতের সময় মনে হচ্ছিল ইলার গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে বিচির থলি থেকে পুরো বীর্যটা বের করে গুদের ভিতরে টেনে নিচ্ছে । সত্যিই এ এক অসাধারন অভিজ্ঞতা ।

মা বলল —– বাবু বাড়াটা ঐভাবেই কিছুক্ষন গুদে ঢুকিয়ে রাখ যাতে পুরো বীর্যটা গুদে ঢুকে যায় । তোর বাড়াটা নেতিয়ে গেলে বের করে নিবি ।

আমি —- আচ্ছা মা বলে ঐভাবেই গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই হাঁটু গেড়ে বসে থাকলাম।

কিছুক্ষণ পর আমি নেতানো বাড়াটা গুদ বের করতেই
মা ইলাকে বলল—— এই ইলা তুই এইভাবেই আরো কিছুক্ষন থাক তবেই পুরো বীর্যটা ভালোভাবে ভিতরে ঢুকে যাবে তারপর উঠে গুদ ধুয়ে নিস ।

ইলা আচ্ছা মা বলে ঐভাবেই পোঁদটা উঁচু করে হাঁটুর উপর ভর দিয়ে আধশোয়া হয়ে থাকলো।

আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে নিলাম। তারপর এসে ক্লান্ত হয়ে শুয়ে পরলাম।

একটু পর মা আর ইলা উঠে ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল । তারপর গুদ ধুয়ে এসে কাপড়গুলো পরে দুজনে মায়ের ঘরে শুতে চলে গেল। আমি ও ঘুমিয়ে পরলাম

এইভাবে টানা কুড়িদিন প্রতি দুপুরে আর রাতে আমি ইলাকে দুবার করে চুদে গুদে বীর্যপাত করতাম ।

মা আমাদের সঙ্গেই থাকতো আর আমাদের সঙ্গে ল্যাংটো হয়ে চোদাচুদিতে সঙ্গ দিতো ।
আমি প্রতিদিন মাকে চুদে একবার করে গুদের জল খসিয়ে তারপর ইলাকে আয়েশ করে চুদে ওর গুদেই বীর্যপাত করে গুদ ভাসিয়ে দিতাম ।
এরপর ইলার মাসিকের ডেট পেরিয়ে গেল কিন্তু মাসিক হলো না। তারও কিছুদিন পরে ওর একদিন বমি হলো, মাথা ঘুরতে শুরু করল। মায়ের অভিজ্ঞ চোখ বুঝে গেল ইলার পেট বেঁধেছে।

এর পরেরদিন রাতে ইলাকে আমি চোদার পর বিছানাতে শুয়ে এই কথাটা ইলা আমার মাকে বলল । আমি পাশে ক্লান্ত হয়ে শুয়ে ওদের মা মেয়ের কথা শুনতে লাগলাম ।

মা হেসে বলল —– আমি সব বুঝতে পেরেছি সোনা যাক ভগবান তাহলে তোর দিকে মুখ তুলে তাকিয়েছে । যা হবার কথা ছিলো সেটা হয়ে গেছে আর তোর কোনো চিন্তা নেই রে সোনা।

ইলা খুশি হয়ে বলল ——তুমি সত্যি বলছো মা আমি তো বিশ্বাসই করতে পারছি না ।

মা বলল——- হ্যারে মা সত্যি বলছি তোর পেটে বাচ্ছা এসে গেছে আর আসবেই তো দিনে রাতে দুবার করে যা গাঢ় থকথকে এককাপ করে বীর্য গুদ ভরে নিচ্ছিস পেট তো হবেই হবে।

“”””সত্যি বলতে আমি নিজেও বিশ্বাস করতে পারছি না যে আমার বীর্যে সত্যিই ইলার পেটে বাচ্ছা এসেছে।””””
ইলা মাকে জড়িয়ে ধরে বলল ——-সবই তোমার জন্য হয়েছে মা তুমি আমার সোনা মা বলেই মাকে জড়িয়ে ধরে খুশিতে কাঁদতে লাগল।।

মা বলল——- এই ইলা কাঁদছিস কেনো কাঁদিস না মা এই আনন্দের দিনে কাঁদতে নেই রে আমাদের এখন আরো বাকি কিছু কাজ করতে হবে ।

ইলা চোখ মুছে বললো ——-কি বাকি কাজ করতে হবে মা সব তো হয়ে গেছে ।

মা হেসে —– নারে মা সব কাজ হয়নি আসল তো কাজ এখনও বাকি আছে।

ইলা ——কি আসল কাজ মা সেটাতো বলো।

মা ——-এবার যেটা বলছি সেটা মন দিয়ে শোন।
তুই তোর বরকে এবার খবর দিয়ে ডেকে নে ওকে কয়েকদিন এখানে রাখতে হবে । তারপর তোর বর যেকদিন এখানে থাকবে তুই রাতে তোর বরকে দিয়ে যতোবার পারবি চুদিয়ে নিবি বুঝলি ????

ইলা অবাক হয়ে বললো —— তাতে কি হবে মা ওকে দিয়ে চুদিয়ে আমার কি লাভ ?????

মা ——-ওরে বোকা মেয়ে তুই কি কিছুই বুঝতে পারছিস না । শোন তোর পেটে বাচ্ছা এসেছে আমরা তিনজনে সেটা জানি আর কার বাচ্ছা সেটাও জানি । কিন্তু তোর বর এখন বাইরে আছে আর এই সময়ে এখন তোর পেট হলে তোর শ্বশুরবাড়ির সবাই জানলে ভাববে যে তুই নিশ্চয় বাইরের কাউকে দিয়ে চুদিয়ে পেট করেছিস । তাই যাতে ওদের কোনো সন্দেহ না হয় সেজন্য জামাইকে ডেকে কটাদিন চুদিয়ে গুদে যতটা সম্ভব বীর্য নিয়ে নে । তাহলে ওরা সবাই ভাববে যে তোর বর তোকে চুদেছে আর তোর ভালো চিকিৎসার ফলে পেটে বাচ্ছাটা এসেছে বুঝলি ।

ইলা মাকে জড়িয়ে ধরে বললো ——- উফফফ আমার সোনা মা তোমার কি বুদ্ধি গো ঠিক আছে মা তাই হবে তা কবে জামাইকে ডাকবে ???????

মা হেসে বললো —— কবে কিরে আমি তো কালকেই ডাকবো আর শোন আমি যা যা করতে বলবো তুই তাই তাই করবি বুঝলি ????

ইলা হেসে ——- আচ্ছা ঠিক আছে মা তাই হবে।

ওদের সব কথা শুনে আমি বললাম——-আচ্ছা মা আমি কি তাহলে ইলাকে আর চুদতে পারবো না ????????

মা হেসে ——ধ্যাত হাঁদারাম চুদতে পারবিনা কেনো তুই এখন রোজ চুদবি তবে সাবধানে করতে হবে যাতে বাচ্ছার কোনো ক্ষতি না হয়।

আমি ——– ঠিক আছে মা তাই হবে ।

মা——– আচ্ছা এবার ঘুমিয়ে পর অনেক রাত হয়েছে বলে মা আর ইলা চলে গেল ।এরপর আমি ঘুমিয়ে পরলাম।

এর পরেরদিন সকালে জামাইবাবুকে ফোনে বাড়িতে আসার জন্য খবর দিল । তারপর মা জামাইবাবুর সঙ্গে বেশ কিছুক্ষন কথা বলল আর বাড়িতে এসে কয়েকদিন থাকার জন্য বলল। আমি আর জমিতে গেলাম না । বাজার থেকে ভালো ভালো অনেক মাছ মাংস কিনে বাজার করে বাড়ি ফিরলাম।

জামাইবাবু দুপুরে বাড়িতে আসলে আমরা চারজন একসঙ্গে বসে খেয়ে দেয়ে গল্প করতে লাগলাম। খাওয়া দাওয়া শেষ করে আমি ইলা আর জামাইবাবু আমার ঘরে এসে বসে গল্প করতে লাগলাম । মা ও কিছুক্ষণ পর কাজ সেরে এসে আমাদের সাথে গল্প করতে লাগল।

কিছুক্ষণ পর মা হঠাত বলল ——এই ইলা শোন না তোরা দুই ভাইবোন শুয়ে গল্প কর আমি তোর বরের সঙ্গে ওঘরে গিয়ে একটু দরকারি কিছু কথা বলি।

আমি আর ইলা বললাম ——- ঠিক আছে মা যাও।

মা আর জামাইবাবু উঠে যাবার সময়ে মা আমাদের দিকে তাকিয়ে মিচকি হেসে চলে গেল।
আমি বুঝলাম মা নিশ্চয় কিছু প্লান করেছে।
ইলাকে কথাটা বলতেই ইলা বলল —— এই বাবু মা ওকে কি বলে চল তো গিয়ে শুনি ।

আমি ঠিক আছে চলো বলে দুজনে উঠে আস্তে আস্তে পা টিপে টিপে মায়ের ঘরের সামনে গিয়ে দেখলাম দরজা বন্ধ । আমরা জানলার ধারে গিয়ে দেখি একটা পাল্লা অল্প খোলা । দেখলাম মা আর জামাইবাবু মুখোমুখি বিছানাতে বসে আছে। মা বললো বাবা ইলার একটা সমস্যা ছিলো ঠিক হয়ে গেছে ডাক্তার বললো এবার তোমরা মিলিতি হয়ে দেখতো পারো ভগবান চাইলে তোমাদের সন্তান হতে পারে জামাইবাবু বললো বেশ মা। তারপর জামাইবাবু বেশি কিছুদিন ইলাকে চুদলো প্রায় ১৫ দিন পর ইলা প্রেসনেন্সি টেস্ট করলো জানতে পারলো ইলা পোয়াতি।জামাইবাবু বেশ খুশি হলো। ১০ দিন পর জামাই বাবু চলে গেলো।ইলার ৪ মাসের পেট। হটাৎ একদিন বাবা শহর থেকে বাড়িতে আসলো না জানিয়ে।মা বললো আসবে একটা কল করে আসবে তো?

বাবাঃ ইলা কতোদিন ধরে এখানে কই আমাকে তো কিছু বলোনি?

মাঃ ইলা প্রায় ১ মাস ধরে এখানে তোমাকে বলার কিছু আছে। তারপর বাবাকে বলল ইলার বাবু হবে?তাই ও এখানে আছে।কদিন পর চলে যাবে!

তারপর রাতে মা ইলার সাথে গুমালো ইলা অসুস্থ থাকায় আমি বাবার সাথে গুমালাম মাকে চুদতে না পেরে বাবার মনটা খুব খারাপ সকালে বাবা বললো আমি চলে যাবো শহরে আমার ছুটি নেই বেশি। নাজমা আমি চললাম।শান্ত তুই তোর মায়ের দিকে খেয়াল রাখিস আর ইলা খুব সাবধানে থাকবি আর নিজের যত্ন নিবি।
তারপর বাবা চলে গেলো। দিদিকেও এসে নিয়ে গেলো জামাইবাবু। এতে করে

আমাদের মা ছেলে আবার আগের মতো অবৈধ চোদন খেলায় মেতে উঠলাম।
আমরা এখন মা- ছেলে ঠিক স্বামী- স্ত্রীর মতো যৌন খেলায় মেতে উঠলাম ।

প্রতিদিন আমি মাকে নানা পজিশনে চুদে চুদে মায়ের গুদের জল খসিয়ে তারপর গুদে বীর্যপাত করতাম । যেহেতু মায়ের মাসিক বন্ধ হয়ে গেছে তাই কন্ডোম, পিল আর কোনোরকম গর্ভনিরোধক ছাড়াই মাকে নিশ্চিন্তে চুদতাম আর গুদ ভরে বীর্যপাত করতাম।মাঝে মাঝে মাকে পুটকি ও মারতাম।পুটকি ভরে মাল ফেলতাম।

মাঝে মাঝেই মা আর আমি ইলার সঙ্গে ফোনে কথা বলতাম।এখন নাকি শ্বশুরবাড়ির সবাই ওকে খুব ভালোবাসে আর খুব যত্ন করে । কথাটা শুনে আমরা মা ছেলে খুব খুশি।

এইভাবে কেটে গেল একটা বছর । ইলার সত্যিই একটা ফুটফুটে ছেলে হলো । মা আর আমি খবর পেয়েই হসপিটালে দেখতে চলে গেলাম।
ছেলেটাকে দেখলাম একদম আমার মতো দেখতে হয়েছে। ইলার শ্বশুরবাড়ির সবাই খুব খুশি ।

এরপর একমাস কেটে গেল তারপর ইলা আমাদের বাড়িতে কয়েকমাস থাকার জন্য আসবে বললো। আমি আর মা গিয়ে ইলাকে বাড়িতে নিয়ে এলাম।

ইলা এখন ছেলেকে মাই থেকে দুধ খাওয়ায় আর আমি দেখি ।
সেদিন ইলা বলল—– এই অসভ্য এমন ভাবে তাকিয়ে থাকো কেনো দুধ খেলে খাও না। আমি তো খুশি হয়ে বোঁটা মুখে পুরে চুক চুক করে দুধ খেতে থাকি আর তা দেখে মা হাসতে হাসতে বলে বুড়ো ছেলের রকম দেখো বাচ্ছার খাওয়ার দুধটা কেমন চুক চুক করে খেয়ে নিচ্ছে সত্যি তোরা পারিস বটে ।

ইলার মাইয়ে দুধ ভরে আগের থেকে এখন এক সাইজ বেড়ে গেছে।
আমি ঐদিন রাতে ইলাকে চোদার কথা মাকে বলতেই
মা বলল——- ঠিক আছে চুদবি যখন চোদনা বাচ্ছা হবার পর অনেক দিন তো হয়ে গেছে এখন আর কোনো অসুবিধা নেই ।

আমিও ইলাকে চিত করে শুইয়ে বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মাই মুখে পুরে দুধ খেতে লাগলাম ।
ইলাও অনেকদিন পর গুদে আমার বাড়াটা নিয়ে খুব খুশি । ইলা তলঠাপ দিতে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে চোদন খেতে লাগল ।

যেহেতু ওর নরমাল ডেলিভারিতে বাচ্ছাটা হয়েছে সেজন্য ওর গুদটা আগের থেকে একটু আলগা লাগছে। তবে মায়ের থেকে ওর গুদ এখনো অনেক টাইট আর ইলার গুদের পেশীর কামড়টাও খুব জোরালো ।

আমি আরাম করে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে চুদে যাচ্ছি আর ইলাও চোখ বন্ধ করে শিতকার দিতে দিতে পাছাটা তুলে তুলে ঠাপ খাচ্ছে । ইলার গুদের গরম তাপটা পুরো বাড়াটাতে পাচ্ছি । গুদের গরমে বাড়াটা আরো ফুলে মোটা হয়ে যাচ্ছে ।

আমি ইলাকে চুদে যাচ্ছি আর ওদিকে মা ইলার ছেলেকে কোলে তুলে আদর করছে ।আর ছেলেটা একটু কেঁদে উঠলেই মা নিজের মাইটা বের করে শুকনো বোঁটাটা মুখে দিতেই ছেলেটা শুকনো বোঁটাটা চুষতে চুষতে আবার চুপ করে যাচ্ছে ।

এইভাবে ইলাকে একটানা দশ মিনিট চোদার পর ও দুবার গুদের জল খসিয়ে দিলো ।
আমার ও মাল ফেলার সময় ঘনিয়ে আসছে বুঝে
আমি বললাম—— আমার মাল আসছে কোথায় ফেলবো ??? ভেতরে না বাইরে ?

কথাটা শুনেই মা মুখ ভেঁঙচিয়ে বললো ——–উমমমম ঢং ! ইলার গুদ থাকতে মাল বাইরে ফেলবি কেনো তুই ওর গুদের ভেতরেই ফেলে দে আর মালটা ভেতরে ফেললে তবেই তো চোদার আসল সুখটা দুজনেই পাবি।

ইলা ভয় পেয়ে বললো——কিন্তু মা আমার আবার পেটে বাচ্ছা এসে গেলে কি করবো ????

মা হেসে বলল —– দূর বোকা মেয়ে পেটে বাচ্ছা আসবে কেনো তুই কাল থেকেই গর্ভনিরোধক পিল খেতে শুরু করবি আর রোজ পিল খাবি তাহলে আর পেট হবার ভয় থাকবে না বুঝলি । আগে আমিও শান্তর মাল ভেতরে নেওয়ায় পর জন্মবিরতিকরণ পিল খেতাম।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ——-কি করবো ভেতরে ফেলবো ????

ইলা ——- হ্যাঁ ভেতরেই ফেলো কিন্তু কাল বাচ্ছা না হবার ওষুধটা তুই এনে দিলে তাহলেই হবে ।

আমি আর পারলাম না ইলার গুদে বাড়াটা ঠেসে ধরে ঝলকে ঝলকে গুদের ভেতরেই এককাপ বীর্যপাত করলাম । আহহহ শরীরটা শিউরে শিউরে উঠে হালকা হয়ে গেল উফফ কি আরাম ।
ইলার গুদের ভিতরে গরম গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই ইলাও আমাকে জড়িয়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পরলো ।

কিছুক্ষণ পর বাড়াটা নেতিয়ে যেতেই গুদ থেকে বাঁড়াটা বের করতেই হরহর করে ঘন থকথকে বীর্য বেরিয়ে দিদির পোঁদের দিকে গড়িয়ে আসতে লাগল।

ইলা শুয়ে শুয়েই একটা হাত গুদের মুখে চেপে ধরে আমাকে পাশে থেকে সায়াটা দিতে বলল।
আমি সায়াটা দিতেই ইলা গুদের মুখে সায়াটা চেপে ধরে
মুখ ভেঁঙচিয়ে বলল ——–উফফফ গাধা কোথাকার মাল ফেলে পুরো গুদ ভাসিয়ে দিয়েছে। বাব্বা আমার বাচ্ছাদানি পুরো ভরে গিয়েও বাইরে কতো বেরিয়ে আসছে দেখো । সত্যি বলছি আমি এখন যদি বাচ্ছা না হবার ওষুধ খাই পরের মাসে আবার মাসিক বন্ধ হয়ে যাবে ।

মা মুখ বেঁকিয়ে বলল ——-উমমম ঢং করিস নাতো গুদে গরম গরম মাল নিয়ে মজাও নিবি আবার ভয়ও পাবি । এতোই যদি তোর ভয় তাহলে চোদাচ্ছিস কেনো ????????

ইলা বলল ——-না মা সত্যিই আমি খুব ভয় পাচ্ছি কারন এখন আবার পেট হয়ে গেলে তো সর্বনাশ হয়ে যাবে ।

মা হেসে বলল ——– ওরে আমি কি মরে গেছি নাকি যে তোদের এতো চিন্তা । এই শান্ত শোন কাল সকালেই ওর জন্য একপাতা মালা- ডি গর্ভনিরোধক পিল কিনে নিয়ে আসবি আর ইলা তুই কাল থেকেই পিল খেতে শুরু করবি তারপর দেখছি তোর পেটে বাচ্ছা কিভাবে আসে বুঝলি ।

ইলা বলল ——- আচ্ছা মা তাই হবে বলেই উঠে ল্যাংটো হয়েই গুদে হাত চেপে ধরে বাথরুমে চলে গেল । আমি ওর সায়াটা দিয়ে বাড়াটাকে মুছে নিলাম ।

তারপর তিনজনে খেয়ে দেয়ে শুয়ে পরলাম।
পরেরদিন সকালে বাজার করতে গিয়ে সব বাজার করে শেষে ইলার জন্য একপাতা মালা – ডি গর্ভনিরোধক পিল কিনে নিলাম ।

বাড়িতে এসে ওকে ওষুধটা দিতে সঙ্গে সঙ্গে দিদি পাতা থেকে একটা পিল বের করে খেয়ে তবেই শান্তি । মা এসে ওষুধ খাবার নিয়মটা ওকে বলে দিলো ।

এরপর থেকে আমরা তিনজনে আবার ফাঁকা বাড়িতে চোদাচুদি করতে লাগলাম।
এর মধ্যে কয়েক দিনের জন্য জামাইবাবু ইলাকে দেখতে এলো ।প্রায় ১০ দিন থাকলো আমাদের বাড়িতে তারপর ইলা আবার শ্বশুরবাড়ি চলে গেল।

বাড়িতে আমি আর আমার মা থাকলাম।
মা ছেলে চোদাচুদি করে বেশ সুখেই দিন কেটে যাচ্ছে । এখন মা চোদার সময় আমাকে মাঝে মাঝেই বলে এবার তোর একটা বিয়ে দিতে হবে । তারপর ৪ মাস পর বিয়ে করি কিন্তুু সুযোগ পেলেই মাকে ক্ষেতে নিয়ে চুদি বউ বাপের বাড়ি চলে গেলে আমি মা বাড়িতে স্বামী স্ত্রীর মতো থাকি।আর আমি মাকে চুদতে চুদতে ভাবি যে আমার বিয়ে করাটা কি ঠিক হয়ছে নাকি মায়ের সাথে অবৈধ সুখি সংসার টাই ভালো ছিল? ?????
যাইহোক আমি গল্পটা লেখা শেষ করে এখন গিয়ে মাকে রসিয়ে রসিয়ে চুদি কারন মা আমার চোদন খাবে বলে ল্যাংটো হয়ে দু-পা ফাঁক করে শুয়ে আছে

(সমাপ্ত)

আর আপনারা গল্পটা পড়ুন আর সবাই মজা করুন। আর গল্পটা পড়ে ভালো লাগলে কমেন্টে অবশ্যই জানাবেন।


Post Views:
3

Tags: অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Choti Golpo, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Story, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Bangla Choti Kahini, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Sex Golpo, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) চোদন কাহিনী, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) বাংলা চটি গল্প, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Chodachudir golpo, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) Bengali Sex Stories, অবৈধ সুখের সংসার (পর্ব-২ & সমাপ্ত) sex photos images video clips.

Leave a Comment