pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

Choda chudir Golpo NewChoti

Bangla Choti Golpo New Stories Golpo

pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

আমি বাবুন । আমি খুব কামুক ধরনের ছেলে । ছোট থেকে আমার খুব সেক্স করতে ভাল লাগে । ছোট তে আমার হাতে খড়ি সমকামী সেক্স দিয়ে।

আমার প্রিয় বন্ধু লোলো আমাকে সেক্স করতে শেখায়। ও খুব ভাল ছেলে । দেখতে ফর্সা। আমাকে একদিন বলল চল একটা খেলা খেলব । আমরা দুজনে ওদের বাড়ির একটা ফাকা ঘরে গেলাম ।

সেখানে আমাকে ও বলল চল জামা কাপড় খোল বলে ও কাপড় জামা খুলে নাঙ্গটো হয়ে পড়ল আর আমাকে বিছানায় ডাকল আমি ও

তাড়াতাড়িই সব খুলে নাঙ্গটো হয়ে ওর কাছে গেলাম ও বলল চল আমরা দুজনের বাড়া চুষি বলে আমি ওর নিচে সুয়ে পড়লাম ও আমার মুখের কাছে ওর ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল আমি ও ওর বীচি দুটো আমার মুখের ভেতর নিয়ে চূষতে লাগলাম। pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

Chuda Chudi Smell একটা নেশা ধরানো চোদার গন্ধ

সামনে ওর লাল পুটকির ফুটো দেখে লোভ হল । একটা আঙুল ভরে দিলাম ও আআ আ আ করে উঠল আমি আঙুল টা বের করে নাকে নিয়ে এসে শুকলাম কী সুন্দর গন্ধ।আমি আর থাকতে পারলাম না ওর ভিজে পোদে নাক দিয়ে শুকতে লাগলাম । ওদিকে আমার বারা লোলো র পোদের গন্ধের চোটে খাড়া ।

ও হ ওহ চোষ চোষ আর ভাল করে চোষ বলে আমি ওর পোদে মুখ দিয়ে চাটতে লাগলাম,উই উফ আহ করতে লাগলো ।

আমি আরো জোরে চাট তে লাগলাম,আমার ভাল লাগছিল।ওর পোদের ওই মাতাল করা গন্ধ আমাকে পাগল করে তুলল। এবার ও বলল আমাকে আমার পুটকি টা উপর করে ধরতে ।

আমি ও উপর হয়ে শুয়ে পড়লাম । ও বলল তোর কালচে পোদটা উঠিয়ে দাবনা দুটো হাত দিয়ে ধরে রাখ । আমি ওর মত ফর্সা নই । আমি বললাম কী করবি ? ও বলল দেখ না ।

এরপর ও আমার পুটকি শুকতে লাগলো । আমি আজ হাগু করে পুটকি শুধু জল দিয়ে ধুয়ে ছিলাম, সাবান দিই নাই , তাই আমি ওকে বললাম লোলো আমার পুটকি তে মুখ দিস না , আমার গোয়া ভাল করে ধোয়া নেই তোর গন্ধ লাগবে । ও বলল লাগলে লাগুক ,আমি মুখ দেব ।

তুই চুপ করে থাক বলেই আমার গোয়া র খয়েরী ফুটা ও জিভ দিয়ে চূষতে লাগলো ,আমার সারা শরীরএ শিহরণ দিয়ে উঠল আমি আনন্দে শীত্কার করে উঠলাম আহহ আইই ঊহহফ লোলো ভাল করে চোষ চোষ চোষ ।

ও আমার নুনু টা হাত দিয়ে খেচতে লাগলো আর পুটকি চূষতে লাগলো , আমার পাগল হওয়ার মত অবস্থা । তারপর ওর বারা টা আমার পোদের ফুটোয় ঢোকাতে গেলেও ঢুকল না কারণ আমার পোদের গর্ত ওর মত বড় নয়। আর ওর বাড়ার যা সাইজ তাতে ঢুকলে আমার ই কষ্ট হবে।

যাই হক ও পাশের ঘর থেকে ভেসলিন নিয়ে এসে আমার পুটকি তে ভাল করে মাখিয়ে আঙুল ভরে আমার ফুটোর ভেতর ভরে দিল । তারপর আমি ওর বাড়ার মুণ্ডী টা ভাল করে চুষে পিছ্লা করে দিলাম ।

ও আমাকে উপর করে শুইয়ে আমার পোদের ফুটো তে বারা টা সেট করে আস্তে আস্তে চাপ দিল । আমি আহহ আইই আহহ লাগছে উফ্ফ আস্তে দে করে পোদ টা আগু পিছু করে ওর বারা টা ঢুকতে দিলাম ।

Putki Mara আমার পুটকির ফুটোটা একটু রিলাক্স করলাম

তারপর ও আমার পিঠের ওপর আস্তে করে শুয়ে পড়ল আর ঠাপ মারতে লাগলো আমি আরাম পাচ্ছিলাম । আহহা আহাহা আহহ আহহ করে উঠলাম । pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

ও এভাবে কিছু সময় কররার পর আমাকে বলল আহহ আহহ বাবুন আমার বেরবে আহহ আমি বললাম পোদের ভেতরে ফেল বলতেই কপানি দিয়ে আমার বারা টা খেচতে খেচতে ও আমার পুটকির ভেতর মাল ফেলল , আমি গরম অনুভব করলাম আমার পুটকির ভেতরে ।

ও আমার পিঠের ওপর কিছু সময় শুয়ে থাকলো তারপর পচ করে বারা টা বের করে ফেলল ,আমি দেখলাম ওর বারা তে আমার গু লেগে আছে , ও গু গুলো আঙুল দিয়ে তুলে মুখে নিযে টৈস্ট করে বলল বা বাবুন তোর গু টা তো মিষ্টি মিষ্টি , আমি ও ওর কথা শুনে ওর গু লাগা বারা টা জিভ নিয়ে আমার গু মুখে নিলাম , না কথা টা ঠিক আমার গু এর টৈস্ট টা মন্দ নয় তো।

আজ হাগু করে পছা ভাল করে পরিষ্কার করে নি তাই হয়তো গু লেগে ছিল । আমি গোয়া তে সাবান কম দি , কারণ আমি পোদের গন্ধ রোজ শুকি ,পোদের গন্ধ শুকলে আমার চরম সেক্স ওঠে।

আমার নিজের বাসি পোদের গন্ধ আর ভাল লাগে । আমি এ যে সময় এক থাকি তখন পোদের গন্ধ আঙুলে নিয়ে আমি নুনু খেচাই ।

আমি বললাম লোলো আবার আমার পালা আমি তোকে করব। এবার আমি তর গু খাব । শুনে লোলো উপর হয়ে শুয়ে পড়ল । আমি ওর গোয়া টা টেনে তুললাম ।

আমার পোদের ভেতর টা চ্যাট চ্যাট করছিল । আমি লোলো র পোদ চেরা তে নাক নিয়ে শুকতে লাগলাম । ওর ফর্সা পোদের গন্ধে আবার আমার বারা খাড়া হয়ে উঠল , আমি ওর পোদের ফুটো চ্যাটতে আরম্ভ করলাম ও উহহ ঊহহফ আহহ করে উঠল ।

ও বলল আর পারছিনা প্লীজ ঢোকা বাবুন । আমি ও আর দেরি না করে ওর পোদের গর্তে আমার নুনু টা ঢুকতে লাগলাম আহহ ইহহ ঊহহ পছ করে পোদের ফুটো তে আমার বারা টা ঢুকে গেল ।

আমি উত্তেজিত হয়ে পড়লাম । আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম । লোল ওর পোদ টা আ গু পিছু করতে লাগল। আমি আরাম পেতে লাগলাম। pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

Chachi Vatija Sex Story চাচীর বড় দুধ ফর্সা গুদ দ্রুত চুদলাম

আস্তে আস্তে ওর পিঠের ওপর শুয়ে থাপাতে লাগলাম । ওর ঘাড়ে চুমু খেতে লাগলাম । আমার বারা টা ওর পোদের গরম এ তাপ পেতে লাগলো ।

পক করে একটা পাদ মারলাম । লোলো হেসে উঠল । ও বলল ওর ও পাদ পেয়েছে , আমি ফচ করে বারা বের করে ফেললাম , যাতে ও পাদ মারতে পারে। ও ফুস্স করে পাদ মারলো ।

আমিও ওর পাদ মারা হলে ওর পোদের ফুটো একটু চেটে নিলাম । লোলো আহহ উফ্ফ করে সাড়া দিল । আমি আর থাকতে না পেরে আবার ওর পোদের লাল গর্তে বারা টা ভরে দিলাম ।

আমি থাপ মারতে লাগলাম , আর পারছি না আমার মাল পড়বে ঊহহ আহহ বলেই আমি সব ফাদা লোলর পোদের মধ্যে ফেলে আস্তে করে ওর পিঠের ওপর শুয়ে পড়লাম। pod mara ফর্সা পোদ টা মেলে আমার ধোন চুষতে লাগল

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment