স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট

আমি ক্লাস টেনে পড়ি। প্রাইভেসির কারণে আমি আমার নাম গোপন রাখছি। আমরা একটা মফস্বল শহরে থাকি। বাসায় আমি আর আম্মু থাকি৷ আমার বাবা জাহাজে চাকরি করেন তাই বছরের বেশিরভাগ সময়ই তিনি বাইরে থাকেন। বছরে দুই একবার বাসায় আসেন। আমার বড় ভাই ঢাকায় হোস্টেলে থেকে পড়ালেখা করে৷ আমি আর আম্মু গত তিন বছর ধরে চোদাচুদি করছি৷ (এই ঘটনা কিভাবে শুরু হয়েছিলো সেটা আরেকদিন বলবো।) আমার আম্মু দেখতে বেশ সুন্দর৷ আম্মু বেশ chubby টাইপের মিল্ফ৷ আবার অতিরিক্ত মোটা নয়৷ আম্মুর দুধ আর পাছা বেশ বড় আর সুন্দর৷ আম্মু একদম ফর্সা৷ যাই হোক এবার মূল ঘটনায় আসি৷ আমাকে পড়ানোর জন্য বাসায় একজন স্যার রাখা হয়েছে৷ তিনি বয়সে আমার বড় ভাইয়ের চেয়ে সামান্য বড়৷ একদিন আম্মু স্যারকে নাস্তা দেওয়ার সময় যখন ঝুকলো তখন আম্মুর ওড়না নিচে নেমে গিয়ে থ্রিপিছের ফাঁক দিয়ে আম্মুর দুধের খাঁজ দেখা যাচ্ছিলো৷ স্যার আম্মুর ক্লিভেজের দিকে হা করে তাকিয়ে ছিলো৷ আম্মু সেটা বুঝতে পেরে একটু বেশি সময় নিয়ে নাস্তা গুলো টেবিলে রাখলো যাতে স্যার ভালো করে আম্মুর সম্পদের উপর চোখ বোলাতে পারে৷ আম্মু নাস্তা দিয়ে চলে যাওয়ার পর স্যার বাথরুমে চলে গেলো। আমি নিশ্চিত স্যার আম্মুর দুধের খাঁজ দেখে খেচতে গেছে। হঠাৎ আমি চিন্তা করলাম আম্মুকে স্যারকে দিয়ে চোদালে কেমন হয়? এতদিন আমি আম্মুকে একাই চুদে এসেছি৷ কিন্তু এখন আম্মুকে পরপুরুষকে দিয়ে চোদানোর চিন্তা করতেই আমার ধোন খাড়া হয়ে গেলো। আজকে রাতে আম্মুকে চোদার সময় এই কথা বলবো ভেবে আমি আবার পড়ায় মনোযোগ দিলাম৷ স্যার চলে যাওয়ার পর আমি রান্নাঘরে চলে গেলাম৷ আম্মু তখন রান্না করছিলো৷ আম্মু আমাকে দেখে আমার ঠোঁটে চুমু খেলো। আমি কিছুক্ষণ আম্মুর দুধ টিপে আমার রুমে চলে আসলাম। এরপর টিভি দেখতে দেখতে রাত হওয়ার অপেক্ষা করতে লাগলাম।
রাতে খাওয়ার পর আমি বেডরুমে এসে শুয়ে থাকলাম। আমরা আব্বুর রুমেই চুদাচুদি করি। শুধু যখন আব্বু বাসায় আসে তখন আমার রুমে আমি আর আম্মু চুদাচুদি করি আব্বু ঘুমিয়ে যাওয়ার পর। আম্মু বাসনকোসন ধুয়ে রুমে আসলো৷ আম্মু লাইট নিভিয়ে জিরো বাল্ব জ্বালিয়ে বিছানায় এসে শুলো৷ আমি আম্মুকে জড়িয়ে ধরলাম। আম্মুও আমার পাশ ফিরে শুয়ে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে লাগলো। আম্মু রান্নাঘর থেকে কাজ করে আসায় আম্মুর বগল ঘেমে গেছে৷ কি সুন্দর একটা কামুকী ঘ্রাণ আসছে আম্মুর বগল থেকে৷ আম্মু প্রথমদিকে গোসল করে আসতে চাইতো। কিন্তু আমি মানা করতাম৷ কারণ আম্মুর ঘামে ভেজা শরীর ভোগ করতে আমার বেশি ভালো লাগে। আব্বু নাকি আবার এটা পছন্দ করতো তাই আম্মুকে প্রতিরাতে গোসল করতে হতো চোদাচুদির আগে। আমি আম্মুর উপর উপুড় হয়ে শুয়ে পড়লাম৷ তারপর আম্মুর হাত দুটো উপরে তুলে আম্মুর বগলে নাক মুখ ঘষতে লাগলাম। আম্মুর আমার চুলের উপর হাত বুলিয়ে দিতে লাগলো৷ এরপর আমি আম্মুর থ্রিপিছ উপরে তুলে ফেললাম। আম্মু একটা গোলাপি রঙের ব্রা পড়েছে৷ আমি ব্রা এর উপর দিয়ে আম্মুর দুধের উপর নাক ঘষতে লাগলাম৷ এরপর আম্মুর থ্রিপিছ পুরোপুরি খুলে ফেললাম। তারপর ব্রা এর উপর দিয়ে দুধ চটকাতে চটকাতে আম্মুকে কিস করতে লাগলাম। কিস করার পর আমি আবার আম্মুর বগলের দিকে নজর দিলাম। আম্মু সবসময় বগল আর গুদ পরিষ্কার রাখে। যাতে আমি কোনো অসুবিধা ছাড়া চুষতে পারি। আমি জিভ দিয়ে আম্মুর বগল চাটতে লাগলাম৷ আম্মু উত্তেজনায় শিরশির করে কাপতে লাগলো। এরপর আমি আম্মুর দুধের উপর হামলে পড়লাম। প্রাণভরে আম্মুর ডবকা দুধ দুটো চুষলাম আর টিপলাম। তারপর আম্মুর পায়জামা টেনে নিচে নামিয়ে খুলে ফেললাম৷ একই সাথে আমার লুঙিও খুলে ফেললাম। আম্মু বাসায় কেউ না থাকলে প্যান্টি পড়ে না। এখন আমি আর আম্মু দুজনে সম্পূর্ণ উলঙ্গ। এরপর 69 পজিশনে আম্মু আর আমি একে অপরের গুদ আর ধোন চুষতে লাগলাম। আমার মাল বের হওয়ার আগে আগে উঠে বসলাম। আম্মু অবশ্য এর মধ্যে দুবার জল খসিয়েছে। এরপর আম্মুকে পাশ ফিরিয়ে শুয়ে আমি আম্মুর পিছনে শুয়ে পড়লাম। তারপর আম্মুর গুদের ফুটোয় ধোন সেট করে ঢুকিয়ে দিলাম। তারপর পিছন থেকে দুহাত বাড়িয়ে আম্মুর দুধ দুটো ধরে আম্মুকে ঠাপাতে লাগলাম। অনেকক্ষণ ঠাপানোর পর আমি আম্মুর গুদের ভেতর মাল ঢেলে দিলাম। আম্মু পিল খায় তাই ভেতরে ফেলতে সমস্যা নেই৷ আম্মু আমাকে জড়িয়ে ধরে থাকলো। আমি আঙুল দিয়ে আম্মুর নিপলস নিয়ে খেলতে খেলতে আসল কথা তুললাম। আম্মুকে বললাম তোমার উপর স্যার তো ক্রাশ খেয়েছে৷ আজকে তোমার দুধের উপর যেভাবে নজর দিচ্ছিলো। আম্মু বললো, হ্যা আমিও খেয়াল করেছি৷ আমি বললাম, স্যারের সাথে চুদলে কেমন হয়? স্যারকে তখন টাকাও দিতে হবে না। আমি ভেবেছিলাম আম্মু রাজি হবে না। কিন্তু আমাকে অবাক করে দিয়ে আম্মু বললো, আমিও সেটাই চিন্তা করছিলাম কিন্তু তুই রাজি হবি না বলে কিছু বলিনি। আমিতো এই কথা শুনে খুশি হয়ে গেলাম। বললাম, রাজি হবো না কেন? তোমার সুখের জন্য আমি সবকিছু করতে পারি। আম্মু এই কথা শুনে হেসে বললো, হ্যা আমার সোনা ছেলে আর তার স্যার মিলে আমাকে অনেক সুখ দিবে। আমার কতদিনের শখ ছিলো দুটো ছেলেকে দিয়ে এক সাথে চোদানো। আজ আমার ছেলে আমাকে সেই সুখের ব্যবস্থা করে দিচ্ছে। এরপর আমরা একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।


Post Views:
1

Tags: স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Choti Golpo, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Story, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Bangla Choti Kahini, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Sex Golpo, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট চোদন কাহিনী, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট বাংলা চটি গল্প, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Chodachudir golpo, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট Bengali Sex Stories, স্যারের সাথে মিলে আম্মুকে চোদা পার্ট sex photos images video clips.

Leave a Comment