সেক্টর ফাইভের সেক্স [৫]

Written by কামদেব

৫১
গদাম গদাম করে ঠাপ মারছে উজাগর। বছর আঠেরোর দেহাতি ছোকরা, গ্রামে থাকলে এখন ক্ষেতিবাড়ি করতো, লাঙ্গল দিতো। সারাদিন হাড়ভাঙ্গা খাটুনির পর দু’মুঠো জুটবে, তার কোনো স্থিরতা নেই। এখন রয়েছে মহাসুখে, মালিকের বদান্যতায়। ভালো খেতে পাচ্ছে, ভালো পড়তে পাচ্ছে। মালিক বলেছে গাঁওয়ে তার নামে জমিও কিনে দেবে। আর কি চাই। সারাটা জীবন মালিকের কেনা গোলাম হয়েই থাকবে। সমস্ত কৃতজ্ঞতা সে তার সাড়ে ছ’ইঞ্চি লম্বা মুষল দিয়ে উজাড় করে দিচ্ছে লাখোটিয়াজীর পায়ূছিদ্রে। মাঝে মাঝেই চাপড় মারছে তার পাছার দাবনায়। পাঁচ আঙ্গুলের দাগ পড়ে যাচ্ছে আর শীৎকার দিয়ে উঠছেন লাখোটিয়াজী, “বহুত বড়িয়া, বহুত সাব্বাস বেটা, আউর জোর সে, আউর দম লগাকে।“
কিন্তু সে জানে, মালিক যতোই বার খাওয়ন না কেনো, মালিকের আগে যদি তার মাল পড়ে যায় তাহলে তার কপালে দুঃখ আছে। শও কোড়া জুটবে তার গাঁঢ়ে। মোটা চামড়ার বেল্ট দিয়ে গাঁঢ়ের ছালচামড়া তুলবে মালিক। তাই “ধীরে চলো” নীতি অবলম্বন করে, মালিকের ল্যাওড়া মালিশে মনোযোগ দেয়। একটু আগেই তার মুখে একগাদা ফ্যাদা ফেলেছেন, তাই এক্ষুনি বীর্য্যপাত হওয়া মুশকিল। কিন্তু তার এই কয়েকমাসের যৌনদাসের জীবনের অভিজ্ঞতাপ্রসূত জ্ঞান তাকে শিখিয়েছে কিভাবে তাড়াতাড়ি পুরুষমানুষের বীর্য্যক্ষরণ করাতে হয়। বগলের তলা দিয়ে ডান হাতটা ঢুকিয়ে থলথলে বুকের বোঁটা মালিশ করতে থাকলো, আর বাঁ হাত দিয়ে মালিশ করতে লাগলো কালো বীচিগুলো। একটু পরেই নিশ্বাস ঘণ হয়ে উঠলো মালিকের। বীচি মালিশ করা বন্ধ রেখে ক্রমশঃ স্ফীত হতে থাকা ল্যাওড়ার মুন্ডির ছাল ছাড়িয়ে ফটফট করে হাত মারতে থাকলো উজাগর।
ফল মিললো হাতেনাতে। “জান লোগে কেয়া বেটিচোদ? কহা সে শিখা ইয়ে সব তরকীব?”, বলতে বলতে একরাশ ফ্যাদা উদ্গীরণ করলেন লাখোটিয়াজী। এ তার মালিকের প্রসাদ। একফোঁটা নষ্ট হতে দেবে না উজাগর। চরণামৃত নেওয়ার মতো হাত পেতে বীর্য্যটুকু নিয়ে মাথায় ঠেকিয়ে মুখে ভরে নিলো। তারপর গুহ্যদ্বার থেকে লিঙ্গ বিচ্ছিন্ন করে, লাখোটিয়াজীকে শুইয়ে দিয়ে, নরম হয়ে যাওয়া ল্যাওড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলো।
বীর্য্য নিঃসরিত হতেই মস্তিস্ক আবার সক্রিয় হয়ে উঠলো লাখোটিয়াজীর। আর্ রে, অউর এক ডিল তো বাকি রহ্ গয়া। জিস লিয়ে আচারিয়া সাহাব যৈসা পড়ালিখ্খা ভোসড়ীচোদ কো বুলায়া। তার আধবুড়ি রক্ষিতা রিনকি মিত্রকে এতগুলো টকা দিলেন রকি দ্যা স্টাডের ঠাপন-শোয়ের সঙ্গিনী হতে। ঘটনটা হলো, অমল আচার্য্যের কোম্পানি সফ্টটেক ইন্ট্যারন্যাশানালকে সরকারের তথ্যপ্রযুক্তি দপ্তর নামমাত্র মূল্যে সেক্টর ফাইভে তিন একর জমি দিয়েছে। একদম প্রাইম লোকেশন। আর এস সফ্টওয়্যার থেকে ওয়াকিং ডিসট্যান্স। কিন্তু বিশ্বজুড়ে সফ্টওয়্যার মার্কেটে মন্দা চলায়, তার কোম্পানি আর এখানে অফিস নির্মাণকল্পে ইনভেস্ট করতে ইনটারেস্টেড নয়। সরকারী জমি বিক্রিও করা যাবে না, সুতরাং নিয়মমতো সরকারকে জমি ফেরত দিতে হবে। এমতাবস্থায় দৃশ্যে অবতীর্ণ হন কলকাতার রিয়েল এস্টেট টাইকুন প্রবীণ লাখোটিয়া।
জোকা-পৈলান থেকে শুরু করে বাইপাস হয়ে মধ্যমগ্রাম-বারাসাত অবধি যে অঞ্চল, যাকে বৃহত্তর কলকাতা বলা হয়, সেখানে লাখোটিয়াজীর অজস্র প্রেস্টিজিয়াস প্রোজেক্ট থাকলেও, কলকাতার ইন্টেলিজেন্স হাব অর্থ্যাৎ সল্ট লেকের সেক্টর ফাইভ, যাকে সংস্কৃতিমনস্ক প্রাক্তন মুখ্যমন্ত্রী নবদিগন্ত নাম দিয়েছিলেন, সেখানে তার এক স্কোয়ারফিট জমিও নেই। কি করেই বা থাকবে! গরীব চাষিকে ভয় দেখিয়ে উর্বর জমি দখল করে বা পরিবেশ দপ্তরকে বগলদাবা করে বাইপাসের ধারের জলাজমিকে ভরাট করে, কলকাতা এবং তার পাশ্ববর্তী অঞ্চলের ইকোসিস্টেমকে সম্পূর্ণ ধ্বংস করে প্রমোটরি করার জন্য কুখ্যাত তার কোম্পানিকে সরকার কি ভাবে অনুদানের জমি দেবে? লেকিন পিছে হাটনেওয়ালা অউর কোই হোগা, লকীন লাখোটিয়াজী নহী। সিধা আঙ্গলি সে ঘি না নিকলে, তো আঙ্গলি টেরা করনে মে হিচকিচাতে নহী হ্যায় বো।
সফ্টটেক ইন্ট্যারন্যাশানালকে পয়ত্রিশ-পয়ষট্টি রেশিয়োতে জয়েন্ট ভেন্চারের প্রপোজাল দিলো লাখোটিয়াজীর কোম্পানি প্রাচী রিয়েলটর্স। সফ্টটেকের ব্যঙ্গালুরু কর্পোরেট অফিসের টপ বসেরা মোটামুটি রাজি হয়ে গেলেও, বেঁকে বসলেন কলকাতা রিজিয়নের অধিকর্তা অমল আচার্য্য। তিনি প্রস্তাব দিলেন সফ্টটেককে অন্তঃত চল্লিশ শতাংশ ফ্লোর এরিয়া দিতে হবে; তার সাথে পঞ্চাশ লক্ষ টাকা নন-রিটার্নেবেল আ্যমাউন্ট এবং আরো পঞ্চাশ রিটার্নেবেল আ্যডভান্স। সল্টলেক মিউনিসিপ্যালিটির আইন-কানুন এমন কড়া হয়েছে, যে এতসব যদি সফ্টটেককেই দিয়ে দিতে হয়, তাহলে রাজনৈতিক নেতা-সিন্ডিকেট- মিউনিসিপ্যালিটির বাবুদের খুশ করে লাখোটিয়াজীর নসীবে জুটবে অঙ্গুঠা। অনেকদিন ধরেই আচারিয়াকে ম্যানেজ করার জন্য বিভিন্ন অফার দিয়ে ফিডার পাঠাচ্ছিলেন তিনি; কিন্তু ডাল কিছুতেই গলছিলো না; অবশষে তিনি নিজেই ব্যাপারটাকে ট্যাকেল করবেন ডিশিসন নিয়ে আচরিয়ার বাচ্চাকে ডেকে পাঠিয়েছেন। রন্ডীচোদের নাকের সামনে এমন মূলি ঝোলাবেন, যে ও তো নাদান আছে, ওর স্বর্গবাসী দাদা-পরদাদা এসে এগ্রিমেন্টে সাইন করে দিয়ে যাবে।
আর ম্যানেজ করতে হবে সাত হারামির এক হারামি শৌভিক সরকারকে। বেটিচোদের একটা বাজারি পত্রিকা আর একটা মিডিয়া চ্যানেল আছে; তার জোরে লোকটা ধরাকে সরা জ্ঞান করে। রাজনীতি থেকে শুরু করে সংস্কৃতি, চলচিত্র থেকে শুরু করে ক্রীড়াজগৎ, কে উঠবে উপরে আর কাকে ধুলোয় মিশিয়ে দেওয়া হবে, বাঙালির মতামত না কি তিনিই ঠিক করেন। তার নেকনজরে না থাকলে কোনো নেতাই নেতা নয়, কোনো অভিনেতাই অভিনেতা নয়। বাংলা সাহিত্যে কে পাবে পুরস্কার, বাংলার কাবাডি টিম থেকে কার হবে বহিস্কার কিংবা প্রফেসরকে জগ ছুঁড়ে মারার জন্য কে পাবে কালিঘাটের তিরস্কার, এসবই না কি তার অঙ্গুলিহেলনে হয়। বাঙালী সংস্কৃতির ধারক ও বাহক হিসাবে নিজেকে তুলে ধরার পাশাপাশি এগিয়ে থাকা এবং এগিয়ে রাখার প্রতিশ্রুতি দিয়ে নিজেকে সমান্তরাল ক্ষমতার কেন্দ্রবিন্দু হিসাবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন শৌভিচবাবু, সমালোচকরা যাকে ঘৃণাভরে নন্দখুড়ো বলে ডাকেন।
নিজের পদবী সরকার বলেই কি না কে জানে, নিজেকে পশ্চিমবঙ্গ সরকারের সমকক্ষ বলেই মনে করেন তিনি। তার সঙ্গে আলোচনা না করে, বা তার জন্য মালাইয়ের ব্যবস্থা না করে সরকার কোনো সিদ্ধান্ত নিলে, তার বিরুদ্ধে পাবলিককে খেপিয়ে তুলতে বিন্দুমাত্র সংকোচ বোধ করেন না। হুজুগপ্রিয় বাঙালিকে মোমবাতি মিছিলের খরচ-খরচাও জোগান তিনি। তার পোষা কিছু ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ জাতীয় রাজনৈতিক নেতা, যারা এখন আর ভোটে দাড়িয়ে জিততে পারেন না এবং কিছু ‘সর্বঘটের কাঁঠালি কলা’ জাতীয় বুদ্ধিজীবি সন্ধ্যাবেলায় ঘন্টাখানেক তার চ্যানেলে বসে ঘন্টা নাড়ায়। এহেন নন্দখুড়োকে মিষ্টিমুখ না করিয়ে লাখোটিয়াজী কিছুতেই তার এই দুটো দু’নম্বরি প্রজেক্ট নামাতে পারবেন। গরীব চাষিদের জমি কেড়ে নেওয়া হচ্ছে বা পরিবেশের ভারসাম্য নষ্ট করা হচ্ছে কিংবা তথ্যপ্রযুক্তি দপ্তরের সরকারী অনুদানের জমি ব্যবসায়িক কাজে ব্যবহৃত হচ্ছে – কোনো একটা ইস্যুতে যদি পাবলিককে খেপিয়ে দেয়, তাহলে লাখোটিয়াজর লাখো লাখো টাকার ইনভেস্টমেন্ট জলে চলে যাবে। তাই নন্দখুড়োর আঙ্গলি করা রুখতে তার হাতে তুলে দিতে হবে অনেক অনেক গান্ধীনোট, কিউ কি গান্ধীজী জব বোলতে হ্যায়, সব শুনতে হ্যায়।

৫২

মেহফিল থেকে অনেক আগেই দোয়েলকে কোলে তুলে নিয়ে নিজের স্যুটে চলে এসেছেন সচপালজী। পাখির পালকের মতো নরম এবং হালকা দোয়েলের শরীর। বহুদিন ধরেই এরকম একটা কচ্চি কলির সন্ধান করছিলেন তিনি। সুক্রিয়া লাখোটিয়াজীকে। নিশ্চয় কোনো উদ্দেশ্য নিয়েই এই মেহফিলের আয়োজন করেছেন। বিনা মতলবে লাখোটিয়াজী শক্করের দানাও কাউকে খাওয়ান না। যে ধান্দাই থাকুক, সচপাল ঠিক করলেন ওনাকে পুরা মদত করবেন। স্যুটে ঢুকেই দোয়েলের শরীরটাকে ছুঁড়ে ফেলেছেন বিছানার উপর। তারপর নিজের পোষাক এবং কচ্ছা-বানিয়ান খুলে, প্রথমে একটু কাচা মদ গলায় ঢেলে নিলেন, তারপর ঝাপিয়ে পড়লেন মেয়েটির উপর। এরকম কমসিন লড়কির সঙ্গে খেলতে গেলে, পেটে কাচা মদ না থাকলে লড়তে পারবেন না তিনি; এ সবই তার পরমপূজনীয় পিতৃদেবের শিক্ষা।
প্যান্টি পড়ে নি ছোকরি, এর জন্য একটু খুন্নাস আছেন তিনি। মাগীদের ব্রা-প্যান্টি সহ পোষাক টেনে হিঁচড়ে খোলার মধ্যে যে মর্দাঙ্গি আছে, সেটা থেকে বঞ্চিত হলেন তিনি। ল্যাওড়ায় একটু স্কচ মাখিয়ে মেয়েটির মুখে গুজলেন। কিছুতেই ঠোঁট খুলছে না হারামজাদি। ওরে পাগলি, তোর মা একসময় এই ল্যাওড়ায় গু লাগিয়ে দিলেও চেটে সাফ করে দিতো। তবেই কি না সে হতে পেরেছে কলকাতার টপ কি রেন্ডী। ছেনালের খাতায় নাম লিখিয়েছিস, আর ল্যাওড়া নিয়ে বাছবিচার করলে চলবে! দুটো বিশাল থাবা দিয়ে ঠোঁটদুটো ফাঁক করে হামানদিস্তাটা মাগীর মুখে গুঁজে দিলেন। মেয়েছেলেদের একটু আধটু নখরা তার ভালই লাগে। বাড়াটা একটু ঠাটিয়ে যেতেই বার করে নিয়ে স্থাপন করলেন দোয়েলের কুমারী যোনির চেরায়। কোমল গোলাপী রঙের ঠোঁটদুটো তিরতির করে কাপছে, বুঝি বা আগামী আক্রমণের আশঙ্কায়।
একটু অন্যমস্কভাবে স্বাভাবিক গতিতে লিঙ্গচালনা করতেই সতীচ্ছদের দেওয়ালে প্রতিহত হয়ে ছিটকে বেরিয়ে গেলো পুংদন্ডটি। যাঃ শ্শালা, খয়ালই নহী থা ছোকরি কঁবারি হ্যায়। দিমাগ কা রায়তা ফৈলা দিয়া শালী নে। ইসে তো আভি তৈয়ার করনা পড়েগা। সাধারনতঃ এইসব খানকিদের ভোসরায় মুখ লাগাতে পছন্দ করেন না সর্দারজী। কিন্তু এই তাওয়া গরম না করতে পারলে, পরাঠা সেঁকা যাবে না বুঝতে পেরে কাঁচা-পাকা গোঁফ সহ বিরাট বদনটি নামিয়ে আনলেন কামিনীর গোপনাঙ্গে। কৈসী অজিব সী বাস হোতি হ্যায় কুড়িয়ো কি ভোসড়ে মে। ভগনাসাটা দাঁত দিয়ে হালকা করে কামড়াতেই হিস্হিস্স্ করে উঠলো ছোকরি। চুতের গুলাবী ঠোঁটদুটো জিভদুটো ফাঁক করতেই খুনখারাবী লাল টুকটুকে রঙের মাংস দেখা গেলো। উত্তেজিত হয়ে নিজের খরখরে জিভের করাত চালাতে লাগলেন নরম চেরায়।
একটু পরেই সর্দারজীর পাগড়ি খামচে ধরে কোমরতোলা দিতে শুরু করলো দোয়েল। তার মাম্মি তাকে সেক্সের সবরকম ট্রিক্স শিখিয়েছে, কিন্তু ভোসরার উপর অভিজ্ঞ পুরুষের জিভের হামলা হলে নিজেকে কি করে কন্ট্রোল করতে হয়, সেটা শেখায় নি। ফলে গলাকাটা মুরগীর মতো ছটফট করতে করতে চুতের আসলি পানি বের করে শান্তি পেলো দোয়েল। অভিজ্ঞ সৎপালজী নিমেষেই বুঝে গেলেন ছোকরি আভী তৈয়ার হো গয়ী। এহি সহি ওয়াক্ত হ্যায়, গুরুজী কা নাম লেকে ঘোড়ে চলানে কা। জাংদুটো ভিজে জবজব করছে। দুটোকে দুপাশে যতোটা সম্ভব হয় প্রসারিত করে মুদোটা ঠেকালেন চেরায়, তারপর “যো বলে সো নিহাল” বলে চীৎকার করে উঠে, লাগালেন এক ভীমঠাপ।
সৎপালজীর পরবর্তী কথা চাপা পড়ে গেলো দোয়েলের আর্তনাদে।
###############################
চাকরটাকে নিয়ে লাখোটিয়াজী এবং ফর্সা ছুঁড়ীটাকে নিয়ে সচপালজী বেরিয়ে যেতেই একটু রিলিভ্ড হলেন সরকারবাবু। এইবার তিনি তার নোংরামোগুলো খোলাখুলি করতে পারবেন। আফটার অল তিনি একজন ইন্টেলেকচুয়াল; ফলে অন্যলোকের সামনে সেক্সটাও একটু সফিস্টিকেটেডলি করতে হয়। যে কদর্য্যপানা সচপালজী বা লাখোটিয়াজী খুল্লামখুল্লা করতে পারে, সেগুলো তাকে লোকচক্ষুর আড়ালে করতে হয়। এইবার তিনি ফ্রি; এই কালো ছুঁড়ীটাকে আর কিছুক্ষণের মধ্যেই চটকে চাটনি বানিয়ে দেবেন। কৃত্তিকা আছে থাক, কোনো সমস্যা নেই। ও বাইরের কারো কাছে মুখ খুলতে পারবে না। ওর যা যা এমএমএস তার প্রাইভেট কালেকশনে আছে, নেটে ছেড়ে দিলে থুতু ফেলে ডুবে মরতে হবে মাগীকে। বরং ও থাকলেই ভালো, কোয়েলকে ঠাপানোর সময় ওকে দিয়ে পোঁদের ফুটো এবং বীচিজোড়া চাটানো যাবে। এই কৌশলটা গতবার ইস্তানবুলে ইন্ট্যারন্যাশানাল জার্নালিস্ট কনফারেন্সে গিয়ে হীরানূর এবং নুসানূরের কাছে শিখেছেন। হীরানূর এবং নুসানূর দুই বোন, দুজনেই অপরুপা সুন্দরী, দুজনেই একটি ট্রাভেল এজেন্সিতে চাকরী করে এবং দুজনেই পার্ট টাইমে এসকর্ট গার্ল হিসাবে কাজ করে। মূল চাকরির থেকে এই ধরনের পার্ট টাইমের কাজে ইনকাম অনেক বেশী, সেটা কে না জানে। কিন্তু টার্কির রক্ষণশীল সমাজে নারীদের সম্মান বাঁচিয়ে চলতে গেলে একটা চাকরীর মুখোশের দরকার হয়। তাছাড়া ট্রাভেল এজেন্সির সাথে জড়িত থাকলে ফরেন ট্যুরিস্টদের কনট্যাক্টে আসা যায়, যাতে ক্লায়েন্ট পেতে সুবিধা হয়।
স্ট্রেট সেক্সে অনেকদিন আগেই ইন্টারেস্ট হারিয়ে ফেলেছেন; একটু কিনকি ব্যাপার-স্যাপার না থাকলে তার এই ষাটষট্টি হেমন্তের পুরনো অঙ্গটা ঘুমন্তই থাকে। গ্রুপ সেক্স, যাতে পুরুষ একমাত্র তিনিই থাকবেন, নিদেনপক্ষে থ্রিসাম না হলে তার পৌরষত্ব জেগেই ওঠে না। হীরানূর এবং নুসানূরের বাছার কারণ শুধু যে তারা অনিন্দ্যসুন্দরী তাই নয়, দুজনা ছিল আইডেন্টিক্যাল টুইন। দোয়েল এবং কোয়েলও টুইন, কিন্তু তারা ফ্র্যাটারনাল টুইন; সেই কারণেই দুই সহোদরার মধ্যে যে টুকু সাদৃশ্য থাকা উচিত, তার বেশী কিছু নেই। আইডেন্টিক্যাল টুইন, যেমন হীরানূর এবং নুসানূরের মধ্যে পার্থক্য খুঁজে বার করা ডিফিকাল্ট শুধু নয়, প্রায় ইমপসিবল। দুজনার হাইট, দেহের গড়ন, গায়ের রঙ হুবহু এক। খুব ক্লোজলি দেখেও দুজনার মুখের মধ্যে বৈসাদৃশ্য বার করা মুশকিল। আল্লাহ্ জানেন, ওদের বাবা-মা, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব কিভাবে ওদের মধ্যে ডিফারেনশিয়েট করতো।
জীবনে অনেকবারই একই সাথে একাধিক মহিলার সাথে যৌন সংসর্গ করেছেন সরকার মশাই; কিন্তু আইডেন্টিক্যাল টুইনের সাথে সেই প্রথম। সম্পূর্ণ এক দেখতে দুজন নারীর সঙ্গে পালা করে রমণ করছেন, এই ব্যাপারটাই তাকে আলাদাভাবে কিক্ দিয়েছিলো। শুধুই তো তাই নয়, যখন এক বোনকে যখন ঠাপাচ্ছেন, তখন অন্য বোন তার অন্ডকোষ এবং পায়ূছিদ্র চেটে দিচ্ছে। আহ্হ্, সে এক মনোরম অনুভূতি। আবার একটু বাদেই, পোংগার ফুটো চাটা বোন শুয়ে পড়ছে দুই ঠ্যাং ফাঁক করে, আর তার জায়গা নিচ্ছে একটু আগে গুদ ফাঁক করে গাদন খাওয়া বোন। একটু বাদেই তিনি আবিস্কার করলেন, এক বোনের ডান পাছায় ‘তিনটে প্রজাপতি উড়ে যাচ্ছে’ এমন একটা ট্যাটু করা। সেই ট্যাটুরই মিরর ইমেজ অন্য বোনের বাম পাছায় আঁকা আছে। প্রথম জন হীরানূর এবং অপর জন নুসানূর। এরপর এক মজার খেলায় মেতে উঠলেন তিনি। একবার হীরানূরকে বাম দিকে কাত করে তার যৌনাঙ্গে লিঙ্গ সংযোগ করে, তার ডান পাছার প্রজাপতিগুলিকে আদর করেন, আবার ঠিক তার কিছুক্ষণ পরেই নুসানূরকে ডানদিকে হেলিয়ে তার খানদানী যোনিতে লিঙ্গ ঠেলে দিতে দিতে, তার বাম পাছার প্রজাপতিগুলির গায়ে হাত বোলান। ঠিক যেমনটি তিনি পশ্চিমবঙ্গের ডান এবং বাম রাজনীতিবিদদের পালা করে তোল্লা দেন এবং পালা করে চুদে খাল করে দেন। ভাবতে ভাবতেই নিজের দুধ সাদা গোঁফ-দাড়ির ভিতরে চাপা হাসি ফুটে ওঠে তার।
কৃত্তিকাকে অবশ্য আজ পারতপক্ষে চুদতে চান না তিনি। এই মাগীটির উপর সেদিনই তিনি ইন্টারেস্ট হারিয়ে ফেলেছিলেন, যেদিন তিনি আবিস্কার করলেন, তারই বাষট্টি বছর বয়সী ড্রাইভার বৃন্দাবনের ধুতি-আন্ডারওয়্যার সরিয়ে লিঙ্গ চুষছে ভেবলি।

৫৩

সবে দোয়েলের পুঁটকীটা চিরে দিয়ে আসল গাদনের সেশন শুরু করেছিলেন। ল্যাওড়াটা ফুলকচি মাগীর পরদাফাটা রক্ত এবং রাগরসে মাখোমাখো হয়ে গিয়েছিলো, ফলে যোনির ভিতরের অপ্রশস্ত সড়কটা আস্তে আস্তে প্রসারিত হয়ে যাচ্ছিলো। রাম-দো-তিন বলে লগি ঠেলা শুরু করেছিলেন সচপালজী, হঠাৎ কি হলো, যোনির দেওয়াল ভীষন ভাবে সংকুচিত হয়ে কামড়ে ধরলো তার মুষল। একবার-দুবার-তিনবার, আর তার লিঙ্গ নিংড়ে বীর্য্যপাত ঘটলো। নিঃশেষিত হয়ে দোয়েলের বুকের উপর কাটা কলাগাছের মতো ধপাস করে আছড়ে পড়লেন। ব্যথায় চেঁচিয়ে ওঠে সদ্য কৌমার্য্য হারানো উর্বশী। উরুসন্ধিতে চিনচিনে ব্যথা আস্তে আস্তে মুছে গিয়ে, সবে ভালো লাগা শুরু হয়েছিলো, তখনই ফুরিয়ে গেলো বুড়োটা। সবহারানোর একটা দীর্ঘশ্বাস দোয়েলের বুক চিরে বেরিয়ে আসলো।
দেশী টোটকাসে ঔর কাম নহী চলেগা। বাবা শ্রীশ্রী গুপিনাথের দেওয়া মধু-শিলাজিৎ-শতমূলী-রসুনের মিশ্রনের বলবর্ধক বড়ি তিনি নিয়মিত সেবনও করেন। তারই কথা অনুযায়ী খাদ্যতালিকায় বাদাম, হিং, ডিম এবং ঝিনুক তো আছেই। কিন্তু এতে বয়সের দৌর্বল্য লুকানো যাচ্ছে না। বেশ কিছুদিন ধরেই খেয়াল করছেন তিনি। গত হোলির দিন প্রাক্তন মুখ্যমন্ত্রীর পুত্র নন্দনবাবুর রায়চকের বাংলোর মেহফিলেই প্রথম আবিস্কার করেছিলেন সত্যটা। পাঁচ পাক্কা হারামি চোদনবাজ পুরুষের জন্য নন্দনবাবু সেবার হাজির করেছিলেন কলকাতার শ্রেষ্ঠ পাঁচ চোদন-খানকীকে। আবির এবং রঙ খেলার সঙ্গে সঙ্গেই চলছিলো সিদ্ধির সরবত। এছাড়াও বিভিন্ন ধরনের সুরা এবং খাদ্যের আয়োজন ছিলো। কিন্তু সচপালজী ভাঙের গেলাসেই চুমুক দিচ্ছিলেন। তার চোখ পড়ে ছিলো রোশনী নামে মেয়েটির উপর।
রোশনী একজন বিরাট বড়োমাপের বামপন্থী শ্রমিক নেতার মেয়ে এবং বাংলা সিনেমার একজন অসফল অভিনেত্রী। রূপ-যৌবনের কোনো অভাব না থাকলেও আসল জিনিস অর্থ্যাৎ অভিনয় ক্ষমতা তার একেবারেই ছিলো না। তাই এক সময় বাবার নাম ভাঙ্গিয়ে এবং প্রযোজক-পরিচালক-নায়কদের কাস্টিং কাউচে শুয়ে দু’চারটে ফ্লপ সিনামায় রোল জোগাড় করতে পারলেও, জমানা পাল্টানোর পর ছোটোখাটো টিভি সিরিয়ালে নায়িকার দিদি-বৌদি-বন্ধুর রোল করেই সন্তুষ্ট হতে হচ্ছে তাকে। অগত্যা এইসব বড়লোকদের প্লেজার পার্টি এবং প্লেজার ট্রিপে অংশগ্রহণ করতেই হয়। তাছাড়া নন্দনবাবুর স্বনামধন্য পিতা মোতি বসু ছিলেন রোশনীর বাবা বিমল চক্রবর্তীর রাজনৈতিক গুরু। চিন্তা করা যায়! শ্রমিকের দুঃখে সারাটা জীবন যে বিমলবাবু ধুতি-পাঞ্জাবী পড়ে চোখের জল ফেলে গেলেন, তারই মেয়ে আধখোলা কাঁচুলি আর ঘাঘড়া পড়ে কতোগুলো পারভার্টের সঙ্গে জলকেলিতে মেতে আছে। ভন্ডামি আর কাকে বলে!
বাংলোর সুইমিং পুলে এক একজনকে চোবানো হচ্ছিলো। সচপালজী নিজেই রোশনির কোমর ধরে পুলে নেমে গেলেন। ততক্ষনে “ভাঙ্গ কা রঙ্গ জমা হো চকাচক” শুরু হয়ে গিয়েছে তার মস্তিস্কে। একমুঠো আবির নিয়ে কাঁচুলির ভিতর হাত ঢুকিয়ে তার স্তনে ঘষে দিলেন। নাগপুরী কমলালেবু সাইজের ম্যানাগুলোর আড় একটু ভেঙ্গেছে বটে, কিন্তু ঝুলে যায় নি। কপট রাগে চোখ পাকিয়ে তার দিকে তাকালো রোশনী। কে যেন পুলের পারে রেখে গেলো একবালতি রঙ, রোশনির হঠাৎ সেটা ঢেলে দিলো সচপালজীর মাথায়। হাততালি দিয়ে উঠলো চারজোড়া নারী-পুরুষ। কে যেনো আবার সিটি মেরে উঠলো। পাগড়ি এবং কাঁচা-পাকা দাড়ি-মোচের জঙ্গল থেকে রঙ্গীন জল টপটপ করে পড়ছে। দিমাগ খারাপ হয়ে গেলো সচপালজীর। এক টান মেরে রোশনীর কাঁচুলির ফিতে খুলে দিলেন তিনি; ঝুপুস করে সেটা জলে পড়ে গেলো। উন্মুক্ত হলো রোশনী লাল রঙের ডিজাইনার ব্রা, যা তার স্তনদুটির ষাট শতাংশের বেশী ঢাকতেই পারে নি।
আবার উল্লাস শুরু হলো উপস্থিত দর্শকদের মধ্যে। রক্তলাল ব্রায়ের খাঁচার মধ্যে আটকে থাকা রোশনির দুধসাদা পায়রা দুটি যেন উড়ে যেতে চাইছে নীলিমায়। পুরুষরা পানীয়ের গ্লাস উঁচু করে সচপালজীকে উৎসাহ দিতে লাগলেন। রোশনির কাঁচুলিটাকে তিনি মাথার উপর ঘোরাতে লাগলেন, ঠিক যেভাবে ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্র্যাংগুলার সিরিজের ফাইনালে লর্ডসে ইংল্যান্ডর বিরুদ্ধে জিতে গাংগুলি তার শার্ট খুলে মাথার উপর ঘুরিয়েছিলেন। সেই একই স্ফুর্তি, সেই একই উদ্দীপনা। তারপরই টান মেরে খুলে দিলেন মাগীর ঘাগড়ার ফিতে। পাতলা কোমরটা হাত দিয়ে জড়িয়ে, বিশাল পোঁদখানা থেকে টেনে হিঁচড়ে ঘাগড়াটা নামিয়ে দিলেন। এবার সুইমিং পুলের স্বচ্ছ জলে শুধুই লাল ব্রা এবং প্যান্টিতে রোশনী, যে রং তার পিতৃদেবের রাজনৈতিক বিশ্বাসের শেষ সাক্ষ্য বহন করছে। রোশনীকে পিছন থেকে জাপটেধরলেন সিংজী। চওড়া পাছার খাঁজে ল্যওড়াটাকে সেট করে, বগলের তলা থেকে হাত গলিয়ে তার বুকের মাখনের তালদুটিকে কাপিং করে ধরে পকাৎ পকাৎ করে টিপতে লাগলেন। প্রাথমিক একটু নখরার পরে আস্তে আস্তে মস্তি জেগে উঠলো রোশনীর; বিশাল পাছাটাকে চক্রাকারে ঘোরাতে শুরু করলো সে। জলের নীচেও সর্দারজীর যন্ত্র জেগে উঠলো।
সুইমিং পুলের ল্যাডারে ভর করে দাড় করালেন রোশনীকে। জলের একটু ওপরে তার পোঁদখানাকে মনে হচ্ছে ভেসে থাকা লাল বয়া। প্যান্টিটা নামিয়ে দিতেই দেখা গেলো তার ফর্সা নিতম্বের দুটি সুদৃশ্য দাবনা, মাঝখানে বিশাল ফাটল। প্যান্টিটা হাঁটুর নীচে নামিয়ে দিয়ে, লদলদে পোংগাটাকে তুলে ধরতেই তার নীচে দেখা গেলো ট্রিম করা রেশমী বালে ঢাকা যোনীবেদী। এক মূহূর্ত দেরী করলেন না সৎপালজী। প্যান্ট খোলার তর সইলো না, জিপার খুলে কচ্ছার বন্ধন থেকে মুক্ত করলেন নিজের মুষল। দু হাতে চিরে ধরলন রোশনীর ছ্যাঁদা আর হড়হড় করে ঢুকিয়ে দিলেন তার বারোভাতারী গুদে। এবং শুরু করতে না করতেই খেলা শেষ। রসস্থ যোনীতে পাঁচ-সাত বার যাতায়াত করতে না করতেই রোশনীর গুদের ঠোট চেপে ধরলো সর্দারজীর বাড়া। নিজের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়ে, মাগীর গুদে নিজেকে নিঃস্ব করে দিয়ে তার পিঠে আছড়ে পড়লেন তিনি। ল্যাডারে মাথা ঠুকে গেলো রোশনীর।
ঘটনার আকস্মিকতা হতভম্ব হয়ে গিয়েছিলেন উপস্থিত চার জোড়া নারী-পুরুষ। পারভার্ট তারা সবাই, যৌনজীবনে নির্লজ্জতা তারা সকলেই পছন্দ করেন। তাই বলে এতটা প্রকাশ্য নোংরামি বোধহয় তাদের রুচিতেও বাঁধে। প্যান্টি সরিয়ে দিয়ে রোশনীর সুগোল নিতম্ব প্রদর্শন পুরুষরা এনজয় করেছেন এবং নারীরা ঘৃণার সাথে মুখ বেঁকিয়েছেন। কিন্তু তাদের সকলের সামনে সুইমিং পুলেই যে সর্দারজী লিঙ্গচালনা শুরু করে দেবেন, সেটা তারা ভাবতেও পারেন নি। এটা যদি ক্লাইম্যাক্স হয়, তবে আ্যন্টি-ক্লাইম্যাক্স হলো সচপালজীর শীঘ্রপতন। সাধারনত কোনো কামুকি মহিলার সম্পর্কে বলা হয়, একে ঠান্ডা করতে পাঁচজন সর্দারজী লাগবে। অর্থ্যাৎ সর্দারজীদের বুদ্ধিহীনতার মতোই তাদের মর্দাঙ্গি বিশ্ববিখ্যাত। তাদের সেক্স পাওয়ার হর্স পাওয়ারের সঙ্গে তুলনা করা হয়। সেই প্রজাতির পুরুষ হয়ে সচপালজী আধমিনিটে ফিনিস। এ তো সর্দারকে নাম পে ধব্বা। কিসিকো মুহ দিখানে কি লায়েক নহী রহেঙ্গে বো।
সেই শুরু। মাঝে বেশ কয়েকবার; কখনো নিউটাউনে অবতার সিংহের হোটেলে শ্রীময়ীর সাথে, কখন গুরগাঁওয়ে নিজের ফার্ম হাউসে উঠতি গায়িকা মানালির সাথে কখন বা ভেনেজুয়েলার পাওলো নেগ্রো শহরে জেইলিনের সাথে, বারে বারে সময়ের আগেই ফুরিয়ে গিয়েছেন সচপালজী। আজ আবার একই ঘটনার পুনরাবৃত্তি। তেরা-চৌদা সাল সে লেকর আজতক কি ইস লম্বি সফর মে জিস লন্ড নে উনকি কামনা-বাসনায়ো কি আগকো বরকরার রাখা, উসিনে আজ উনকি মর্দাঙ্গিকি সারে বাজার মেঁ রায়তা ফৈলা কে ছোড় দিয়া। কিন্তু এতো সহজে হাল ছাড়ার পাত্র সচপালজী নন।
রুম সার্ভিসে দুধের অর্ডার দিয়ে দোয়েলের পর্দাফাটা রক্ত, কামরস, নিজের বীর্য্যমাখা ন্যাতানো লন্ড মাগীর হাতে ধরিয়ে, চুল ধরে তার মাথাটা মুদোর কাছে আনলেন। কান্ড দেখো মেয়ের! এই ল্যাওড়া না কি মুখে নেবে না। ওরে রন্ডি কি চুত, তোর জন্য কি ডাভ সাবানে ধোয়া প্রিন্স চার্ল্সের নুনু আসবে নাকি। এই লন্ড তোর মাও খেয়েছে, তোকেও চেটে সাফ করে খাড়া করতে হবে। চুলের মুঠি টেনে ধরে মুখে ঢুকিয়ে দিলেন সচপালজী। দুধ আসছে; শ্রী শ্রী গুপনাথজীর বলবর্ধক বড়ি ডাবল চার্জ করে, আজ মাগীর সামনের-পেছনের দুই পুঁটকির হিসাব নিতে হবে।
চুক-চুক করে চুষছে মাগীটা। এতো জোরে আওয়াজ হচ্ছে না কি! আরে না, এ তো তার মোবাইলের রিংটোন। ইন্টারনেট থেকে ডাউনলোড করে সাকিং রিংটোন লাগিয়ে দিয়েছে তার সেক্রেটারি রোজালিন। খুবই ইরোটিক রিংটোন; পারতপক্ষে এই মোবাইল তিনি অফিসিয়াল মিটিঙে নিয়ে যান না।, নিয়ে গেলেও সাইলেন্ট মোডে রাখেন। একবার কালিঘাটে দিদির বাড়িতে মিটিঙে রিংটোনটা বেজে উঠতে কি লজ্জায়ই না পড়েছিলেন তিনি। সে তো হলো, কিন্তু এমন সময়ে তার এই প্রাইভেট নম্বরে ফোন করছে কে? এই নম্বর তো বেশী কেউ জানে না।

৫৪

বেঙ্গল ক্লাব থেকে বেরোতে সেদিন একটু দেরীই হয়ে গিয়েছিলো। রিসেপসনে পেমেন্ট ভাউচারে সই করার সময়, বহুদিন বাদে দেখা হয়ে গিয়েছিলো স্কুলের বন্ধু রণেন্দ্র শেখর ওরফে রনির সাথে। সরকারবাবুর কাঁধে ভর দিয়ে দাড়িয়েছিলো ভেবলি। ছ’পেগ স্কচ পেঁদানোর পর উস্তুম-রুস্তুম অবস্থা। প্রায় সারা পিঠ খোলা কাঁচুলি টাইপের ব্লাউজ এবং নাভীর অনেকটা নিচে পড়া আগুনরঙা সিফন শাড়ীতে এমনিতেই ওকে একটা ফুটন্ত আগ্নেয়গিরির মতো লাগছিলো; তার ওপর নেশার ঝোঁকে মাঝে মাঝেই মাথাটা ঢলে ঢলে পড়ছিলো আর তার সাথে সাথেই খসে খসে পড়ছিলো তার বুকের আঁচল। ডিপকাট ব্লাউজের কল্যাণে দৃশ্যমান হয়ে উঠছিলো ভেবলির স্তন বিভাজিকা। রনিটা ছোটবেলা থেকেই রোমিও টাইপের; চোখ দিয়েই গিলে খাচ্ছিলো ভেবলির শরীরের উপচে পড়া বন্য যৌনতা। নিজের মেয়েছেলেদের ব্যাপারে চিরকালই খুব বেশী পজেসিভ শৌভিকবাবু – তা সে স্ত্রীই হোক, রক্ষিতাই হোক আর ওয়ান নাইট স্ট্যান্ডের মাগীই হোক, নিজের সম্পদকে কারো সাথে শেয়ার করেন না তিনি। চোখের ঈশারায় ভেবলিকে পার্কিং লটের দিকে এগিয়ে যেতে বলে ভাউচারে সই করতে করতে রণির ভাট বকা শুনতে লাগলেন।
বড়লোক বাপের বিগড়ে যাওয়া ছেলে রণি, ফার্স্ট ইয়ারেই পড়াশুনো ডকে তুলে দিয়ে বিদেশে গায়েব হয়ে যায়। বহুবছর বাদে তার খবর পাওয়া যায় প্যারিসের কুখ্যাত রেড লাইট এরিয়া পিগ্যালিতে। ততদিনে পোর্ট্রেট ছবি আঁকায় কম এবং কান্ট্রি লিকার খাওয়ায় বেশী নাম কিনে ফেলেছে সে। এরপর স্বদেশে প্রত্যাবর্তন করে রণি, সঙ্গে গার্লফ্রেন্ড শেরিলিন। শোনা যায় শেরিলিন ছিল পিগ্যালির একজন নিকৃষ্টতমা দেহোপজীবিনী। কিন্তু গায়ের রঙ কটা আর চোখের রঙ নীল, যার চাহিদা দেশী কাস্টমারদের কছে অনেক বেশী; আফটার অল ‘মেম চোদার’ লোভ ক’জন আর সংবরণ করতে পারে! তাই কিছু আলুর ব্যবসায়ী-মাছের ব্যবসায়ী, যারা মূলতঃ মেয়েছেলের সান্নিধ্য পাওয়ার জন্য টলিউডের প্রযোজক বনে যায়, শেরিলিনকে তাদের ভেট দিয়ে কয়েকটি সিনেমার শিল্প নির্দেশকের কাজ পায় রণি। সিনেমাগুলিমুখ থুবড়ে পড়তেই আবার ভ্যানিস হয়ে যায় সে।
তারপর এই এতদিন পর আবার দেখা। হলিউডে কতোখানি ব্যস্ত শিল্প নির্দেশক হয়ে উঠেছে, সেই গল্পই শোনাতে থাকে রণি, যদিও তার চোখ ছিলো ঈষৎ টলতে টলতে হেঁটে যাওয়া ভেবলির পাছার দিকে। সত্যি কথা বলতে কি, হাঁ করে দেখার মতোই ভেবলির পাছা; রণিকে খুব একটা দোষও দেওয়া যায় না। সিফন শাড়ীটা অতো বড়ো পাছার দাবনার উপর টাইট হয়ে সেঁটে আছে, ভিতরের প্যান্টী লাইনার স্পষ্ট হয়ে উঠেছে। কোমরটা সরু বলে চলার তালে তালে পাছার দুলকি চাল আরো মোহময়ী হয়ে উঠছে। এই পোংগা নাচন দেখলে ঋষি-মুনিদের তপস্যা ভঙ্গ হয়ে যেতো, রণি তো একটা আপাদমস্তক নারীমাংসলোভী পশু। এক কান দিয়ে শুনে আরেক কান দিয়ে রণির বাতেলাগুলো বার করে দিচ্ছিলেন সরকারবাবু। লবি পেরিয়ে ভেবলি যেতেই অবশ্য রণির নিজেকে জাহির করার তাগিদ শেষ হয়ে গেলো। খুব সংক্ষেপে বাল্যবন্ধুর সঙ্গে বিদায় পর্ব সেরে লম্বা লম্বা পায়ে পার্কিং লটে চলে আসলেন সরকারবাবু।
একটা বাঁদরলাঠি গাছের তলায় ঝুপুস অন্ধকারে গাড়ীটা পার্ক করেছিলো বৃন্দাবন। হাল্কা নেশায় শৌভিকবাবুর মস্তিস্ক অনেক ভালো কাজ করে। ঘষা কাঁচের মধ্যে দিয়ে একটা মাথার আন্দোলন আন্দাজ করতে পারছিলেন। আওয়াজ না করে গাড়ীর কাছে গিয়ে ক্ষিপ্র হাতে ফ্রন্ট ডোরটা খুলে ফেলতেই দেখলেন, তারই রক্ষিতা ভেবলি তার এতদিনকার পুরনো ড্রাইভার বৃন্দাবনের ধুতি তুলে, আন্ডারওয়্যারের ফাঁক দিয়ে তার কেলাটা বার করে চুকচুক চুষছে। ভেবলিরানী বোধহয় ভেবেছিলো, সরকারসাহেব বাল্যবন্ধুর সঙ্গে আবার দু’পাত্তর নিয়ে বসে গেছেন। তাই ‘পড়ে পাওয়া ষোলো আনা’র মতো সেই সময়টুকুর সদ্ব্যবহার করতে ব্যস্ত হয়ে পড়েছিলো শতেক খোয়ারী মাগী।
‘রাগে অগ্নিশর্মা’ কথাটার মানে সেদিনই বুঝলেন শৌভিকবাবু। একটা বিরাশিসিক্কার চড় বসালেন মাগীর পাছায়। মুখ ঘোরাতেই পাঁচ আঙ্গুলের ছাপ বসালেন ফর্সা গালে, তারপর হিড়হিড় করে টেনে বার করে ধাক্কা মেরে ব্যকসীটে পাঠিয়ে দিলেন। বৃন্দাবনের বীচি টাকে উঠে গিয়েছিলো। “মাফ কিজিয়ে হুজুর” হাতজোড় করে কাপতে কাপতে বলে সে। সাহেবসুবোদের অবহেলিতা বউ-মাগি-মেয়ে-বোনদের এটুকু একস্ট্রা সার্ভিস সে দিয়েই থাকে; কিন্তু এরকম হাতেনাতে ধরা পড়ে নি কখনো। চুলের মুঠি ধরে গাড়ী থেকে বার করে, এক লাথ মেরে ফেলে দিয়ে, ড্রাইভারের সীটে বসে পড়লেন সরকার সাহেব। ক্লাবে এর থেকে বেশী সিন ক্রিয়েট করতে চান নি তিনি।
সেদিন রাতে তার ল্যব্রাডর রিট্রিভার, জার্মান শেফার্ড, ডবারম্যান পিন্শচার, বেলজিয়ান ম্যালিনয়িস সহ সব ক’টি কুকুরকে দিয়ে ভেবলিকে গণচোদনের আয়োজন করেন আর বৃন্দাবনের জন্য ছিল শঙ্কর মাছের লেজের চাবুক। সরকার সাহেবের বিচার বড়োই নির্মম। কাঁপুনি দিয়ে জ্বর এসে গিয়েছিলো বৃন্দাবনের। জ্বর একটু কমতেই তাকে তার গ্রাম লখিসরাই পাঠিয়ে দেওয়া হয়েছিলো; কোনোদিন আর যাতে এমুখো না হয় সেই হুমকি সহ। সে রাতের পর থেকে আর কোনোদিনও ভেবলির সাথে রমণ করেন নি তিনি। তবে ভেবলিকে তিনি এখন ছাড়বেন না। মাধবপুর বিশ্ববিদ্যালয়ের গাঁজা-চরসসেবী ছাত্র-ছাত্রীদের “হোক কলতান” আন্দোলনের মুখ করা হয়েছে তাকে, কারণ ওই বিশ্ববিদ্যালয়ের এক্স-স্টুডেন্ট সে, অনেক কষ্টে একটা বিপ্লবী ইমেজ দেওয়া হয়েছে। কে না জানে মধ্যবিত্ত বাঙালীকে শৌভিক সরকার যা খাওয়াবেন তাই খায়। এছাড়াও এরকম কিছু হাই লেভেল মধুচক্রে সরকারবাবুর কন্ট্রিবিউশন হিসাবে কাজ করবে সে। বিশুদ্ধ খানকিপনার সাথে একটু ললিতকলার ককটেল হলে এইসব মহফিলে ফুটেজ বেশী পাওয়া যায়।

“আমি বাংলার মাল খাই, আমি বাংলার মাল খাই,
আমি আমার আমিকে চিরদিন বাংলা মালে খুঁজে পাই ।“

কন্যিয়াক বলুন, ভারমুথ বলুন, স্কচ বলুন আর শ্যাম্পেন বলুন, বাংলার সঙ্গে কোনো পানীয়ের তুলনা হয় না। সরকার সাহেবের প্রিয় পানীয় বাংলা। লাখোটিয়াজীকে বলে দু’চার পাত্র বাংলা মদেরও আয়োজন করা হয়েছে। বাংলা ভাষাই হোক আর বাংলা সাহিত্যই হোক, বাংলা গানই হোক অথবা বাংলা মদ; সরকারবাবুর বাংলাপ্রীতির কথা সকলেরই জানা। এক পেয়ালা দেশী গলায় ঢেলে লেবুর রসে ডুবানো আদার কুচি মুখে ফেলেই, শৌভিক সরকার তার ছদ্ম আঁতলামির চাদর ছুঁড়ে ফেলে নির্ভেজাল নারীখাদকে পরিনত হয়ে গেলেন। এখন তার সামনে কোয়েলের শ্যামাঙ্গী তনু আর ভায়গ্রার কৃত্রিম শক্তিতে বলীয়ান তার যৌনতেজ। এর মাঝে আর কিছু নেই।
অমৃতা শের গিল তার বিখ্যাত “জিপসী গার্ল” ছবিতে মেয়েটির বাহূমূলের হাল্কা কেশের আবছায়া দেখাতে যে নিপুণতা এবং কুশলতার সঙ্গে তুলি চালিয়েছিলেন, কোয়েলের মসিনিন্দিত উরুসন্ধির নরম বালে ছাওয়া বদ্বীপে তেমনভাবে তার জিভ চালাচ্ছিলেন সরকারবাবু। মাঝে মাঝে ঠোঁটের ফাঁকে চেপে ধরছিলেন তার ক্রমশঃ স্ফীত হয়ে ওঠা ভগাঙ্কুর; কখো বা জিভটাকে সাপের মতো সরু করে ঢুকিয়ে দিচ্ছিলেন তার খয়েরী চেরায়। বাংলার পাত্রে আর এক চুমুক দিয়ে ঠোঁটটাকে সরু করে পুরো মদটাকে ছেড়ে দিলেন তার যোনীছিদ্রের মধ্যে; তারপর চুকচুক করে চুষতে থাকলেন। কিছুটা দারু যোনীর গর্ত উপচে উরুতে গড়িয়ে পড়েছিলো, জিভ দিয়ে চেটে নিলেন সরকারবাবু। “ইহিইহিইহি ইহিইহিইহি……’, ‘শিইশিইশিইশিই শিইশিইশিইশিই ……’ করে ক্রমাগত শীৎকার ছাড়ছিলো কোয়েল, খামচে ধরেছিলো তার দাদুর বয়সী লোকটার চুল আর টেনে নিচ্ছিলো তার উরুসন্ধির দিকে; একসময় থাকতে না পেরে শরীরটাকে ধনুকের ছিলার মতো বেঁকিয়ে, পাছাটাকে ডিভান থেকে কম করে আধফুট তুলে হড়হড় করে রাগমোচন করে ফেললো কৃষ্ণাঙ্গী রুপসী, তারপর ধপাস করে আছড়ে পড়লো ডিভানের উপর, আবার উঠলো, আবার পড়লো …. উঠলো, পড়লো ….তারপর নিস্তেজ হয়ে গেলো।
দুগ্ধফেননিভ শ্মশ্রুগুম্ফের আড়ালে এক চিলতে হাসি ফুটে উঠলো সরকারবাবুর। তার জিভের করাতের ধার যে সহ্য করে নি সে অনুমানও করতে পারবে না; তার বিকৃত লালসার শিকার যে হয় নি সে চিন্তাও করতে পারবে না। সেইজন্য শ্রীশ্রী গুপিনাথবাবা তার উদ্দেশ্যে বলেছিলেন,
“তুমি কি জিনিষ গুরু আমি জানি, আর কেউ জানে না ….”
ধুতির কোছাটা খুলে আন্ডারওয়্যারের ফাঁক দিয়ে তার বাদামী রঙের সাত ইঞ্চি লম্বা লিঙ্গটা কোঁককোঁক করে চুষছিলো কৃত্তিকা। কখনো পুরো ল্যওড়াটা গলা অবধি ভরে নিচ্ছে। আবার কখনো ইষৎ থেবড়ে যাওয়া মুদোটা মুখের লালা দিয়ে সিক্ত করে দিচ্ছে। ধুতিটাকে খুলে দিয়ে গুছিয়ে রাখলেন সোফায়, তারপর গেঞ্জি আর আন্ডারওয়্যার খুলে দুই হাতে বাগিয়ে ধরলেন তার পুংদন্ড। চোখে চোখ পড়তেই লজ্জায় চোখ নামালো কোয়েল। খুব ভালো লাগলো সরকার সাহেবের। নিখাদ সোনা দিয়ে যেমন গহনা হয় না, একটু খাদ মেশাতেই হয় অলঙ্কার তৈরীর জন্য; তেমনই পতিতা নারীর মধ্যেও সামান্য ব্রীড়ার অনুপান থাকলে যৌনাচার আরো বেশী উত্তেজক হয়।

৫৫

সবহি ব্যহেগুরুজী কি কৃপা হ্যায়। নহী তো সচপালজী সোচ ভি নহী সকতে থে কি কঞ্জুস মাড়োয়ারিনে ইস ছোটি সি ডিল কে লিয়ে এক খোকা ঢিলা কর দেঙ্গে, বো ভী হার্ড ক্যাশ মে। সাধারণত বেওসায়ীরা নেতা-মন্ত্রী-সরকারি অফিসারদের ঘুষ দেওয়ার সময় ব্যাঙ্ক একাউন্ট নম্বর চায়। এতে তাদের দুটো সুবিধা হয়। প্রথমতঃ কালো টাকা সাদা করে নেওয়া যায়; দ্বিতীয়ত টাকা খেয়েও ঘুষখোর ব্যক্তি যদি কাজ না করে, তাকে ফাঁসিয়ে দেওয়া যায়। এই কারণে সচপালজীর মতো ঘুষখোর ব্যক্তিদের বিভিন্ন শহরের বিভিন্ন ব্যাঙ্কে নামে-বেনামে একাউন্ট খুলে রাখতে হয়। আজকাল কেওয়াইসি চালু হওয়ার পর থেকে তাতেও অনেক ঝামেলি দেখা দিচ্ছে; হাজার সওয়াল, হাজার ফর্ম ফিলআপ। ধরা পড়ে যাওয়ার চান্স খুবই বেশী। তাই আজকাল একধরনের এজেন্টের আবির্ভাব হয়েছে, যারা নিজেদের একাউন্টে টাকাটা জমা করে, কমিশন কেটে বাকীটা ক্যাশে ফেরত দিয়ে দেয়। সেই কারণে লাখোটিয়াজীর এই অফার জিভে জল এনে দেয়।
পূর্ব মেদিনিপুরে দীঘার কাছে একশো একর জমির উপর তার নতুন প্রজেক্ট ‘তপোবন’-এর ল্যান্ড কনভার্সেশন, এমালগামেশন এবং এনভায়রনমেন্টাল পলিউশন কন্ট্রোল বোর্ডের ছাড়পত্র এবং সল্ট লেক সেক্টর ফাইভে সফ্টটেক ইন্ট্যারন্যাশনালের সরকারী এলটমেন্টের জমি তার কোম্পানির সাথে জয়েন্ট ভেন্চার প্রকল্পে সরকারী সিলমোহর জোগাড় করে দেওয়ার জন্য লাখোটিয়াজী হার্ড ক্যাশ এক কোটি টাকা দেবেন। আজ সুবহ কিসকি মুহ দেখে নিঁদ সে উঠা থা! প্রথমে দোয়েল জৈসী কচ্চি কলি তারপর এক ক্রোড় রুপিয়া। সর্দারজীকা তো পাঁচো অঙ্গুলি ঘি মে। লাখোটিয়াজীর ফোন পেয়ে দোয়েলের গাঁড় মারার প্রোগ্রাম স্থগিত রেখে, ঠাঁটানো বাড়া কাচ্ছায় ঢুকিয়ে আসতে খুবই দিমাগ গরম হয়ে গিয়েছিলো সচপালজীর।
কিন্তু লাখোটিয়ার ফোনকল তো অগ্রাহ্য করা যায় না। ইলেকশন ফান্ডে হাত খুলে ডোনেট করে লাখোটিয়া; এছাড়া পার্টির মিটিং-মিছিলে গাড়ী দেওয়া, ব্যানার-ফেস্টুন ছাপিয়ে দেওয়া, এসব ব্যাপারেও প্রচুর মদত পাওয়া যায়। তাই লাখোটিয়ার রিকোয়েস্ট আসলে অর্ডার। অব পতা চল রহা হ্যায় ব্যহগুরু যো ভী করতা হ্যায়, মঙ্গলকে লিয়েই করতা হ্যায়। তার উপর লাখোটিয়াজী বলেছেন শৌভিকবাবুকে ম্যানেজ করে এই টোট্যাল ব্যাপারটা যাতে কানো কান খবর না হয়, সে ব্যাপারে কমিটমেন্ট আদায় করবেন। বাংলায় সর্বাধিক প্রচারিত তার সংবাদপত্র এবং সর্বাধিক টিআরপিওয়ালা তার টিভি চ্যানেলে এ খবর কখনো বেরোবেই না। অন্য কোনো মিডিয়া হাউস যদি বিন্দুমাত্র ট্যাঁফোঁ করে, “বিরোধীদের চক্রান্ত”, “বাংলায় শিল্পায়নে রাজনৈতিক প্রতিবন্ধকতা” ইত্যাদি মুখরোচক শব্দবন্ধ ব্যবহার করে প্রতিবেদন লিখে জনমত গড়ে তোলা হবে। কে না জানে গাড়োল বাঙালী নিজের বুদ্ধি দিয়ে কিছুই বিচার করে না; সরকারবাবু তাদের যা গেলান, তাই তারা বিশ্বাস করে।
লাখ বিশেক টাকা পার্টি ফান্ডে ঢেলে দিলেই সাত খুন মাফ। বাকীটা নিজের পকেটে। দোয়েলকে নিয়ে একটা ফরেন ট্রিপ। কেনিয়ার ডিয়ানি বিচ, স্বর্ণালি বালুকাবেলা, দুধ সি ধুলি হুয়ি দোয়েল – দিল কি রানী আর কেনিয়ার কান্ট্রি লিকার চাঙ্গা, যা খেলেই তবিয়ত চাঙ্গা হয়ে যায়। চাঙ্গা হওয়ার কথায় মনে পড়ে গেলো, এইসব দেশী বাবাদের ফেকু দাওয়াইয়ের উপর আর ভরসা করা চলবে না। হাতে এই আলগা রোকড়াটা চলে আসলে, পিআরপি শট ট্রিটমেন্টটা করিয়ে নিতেই হবে। দু’তিনটে শট নিলেই না কি বছর দেড়েকের মতো নিশ্চিন্ত। ফিরে পাওয়া যাবে হারিয়ে যাওয়া জওয়ানী; তখন শুধু দোয়েল কেনো, দোয়েল-কোয়েল, সাথে ওদের মা রতিকেও এক খাটে ফেলে গাড় চুদাই দেওয়া যাবে। আজ কালিপুজো, কাল দিওয়ালি, কালই ক্যাশ হ্যান্ড ওভার করবেন, কথা দিয়েছেন লাখোটিয়াজী। গুরগাঁওয়ে নিজের ফার্মহাউসেই টাকাটা নেবেন জানিয়ে দিয়েছেন সচপালজী। সবই হাজার টাকার নোট হওয়া চাই. তাতে ক্যাশ হ্যান্ডেল করতে সুবিধা হয়। কাল ভোরবেলা উঠেই কলকাতা রওনা হবেন, দুপুরের ফ্লাইটে দিল্লী। দিওয়ালির রাতেই তার পকেটে ঢুকে যাবে একশোটা হাজার টাকার বান্ডিল। ভাবতেই লন্ড আবার খাড়া হয়ে গেলো তার। রুম সার্ভিস নিশ্চই দুধ রেখে গেছে এতক্ষণে। দোয়েল রানীর গাড়চুদাই তাহলে আজই হোক। উথ্থিত লিঙ্গ নিয়ে নিজের স্যুটের দিকে পা বাড়ালেন সচপালজী।
###############################
সেই বৃন্দাবনের সঙ্গে কেসটা খেয়ে যাওয়ার পর থেকেই শৌভিক আর তার সঙ্গে যৌনসঙ্গম করছে না। বরং অন্য নারীর সঙ্গে সঙ্গমকালে তাকে উত্তেজনাবর্ধক হিসাবে কাজে লাগাচ্ছে। প্রথমে চেটেচুষে খাড়া করে দেওয়া, সঙ্গমকালে বীচিজোড়া এবং পোংগার ছ্যাঁদা চাটা এবং বীর্য্যপতনের পর আবার লিঙ্গ চেটে সাফ করে দেওয়া। সবই বোঝে ভেবলি। কি আর করবে। একটা দীর্ঘ্যনিশ্বাস তার বুক চিরে বেরিয়ে আসলো। কিছুদিন ধরেই ভেবলির ব্যাডলাকটা ভালো যাচ্ছেই না। না ফিল্মে ভালো রোল পাচ্ছে, না পাচ্ছে শাঁষালো ক্লায়েন্ট। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থাও খুব খারাপ। এক একটা ফিল্ম বেরোচ্ছে আর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। তাই বোধ হয়, প্রায় সব নায়ক-নায়িকা রাজনীতিতে যোগ দিচ্ছে। যদি বাই চান্স দুই এটা সিনেমা একটু পদের হচ্ছে, তার পাইরেটেড সিডি তিরিশ টাকায় বিকোচ্ছে গড়িয়াহাট-শ্যামবাজারে। পাব্লিক আর সিনেমাহল থুড়ি সিনেমাহল তো আর নেই, মাল্টিপ্লেক্স-মুখো হচ্ছেই না। শুধু নুন শোতে কিছু কলেজের ছেলেমেয়ে আসছে ফাঁকা হলে টেপাটেপি-চোষাচুষি করতে; তাই ওটাকে নুন শো না বলে নুনু শো বলা হয়ে থাকে। অগত্যা শৌভিকের মতো জ্যাঠার বয়সী লোক যদি হাগাপোঁদ চেটে দিতে বলে, তাই করেই মার্কেটে টিঁকে থাকতে হবে ভেবলিদের। না হলে এই বাজারে স্কচ, ব্রাউন সুগার, আইফোন সেভেন, পার্লার, জিম-হেল্থ স্পা, বোটক্স ইনজেকসনের খরচ জোগাবে কে!
আজ অবশ্য শৌভিকের লিঙ্গ খাড়া করতে কোনো কসরৎ করতে হয় নি। কচি মেয়েটির সাথে চুম্মচাটি করতে করতেই তার অজগর ফেনা তুলেছিলো। আজ প্রথম থেকেই শৌভিক ফ্রন্টফুটে খেলেছে। কোনোরকম মায়াদয়া না দেখিয়ে তিন ঠাপেই পর্দা চিরে দিয়েছে কুমারী মেয়েটির। কোয়েলের চিল চিৎকারে ঠাটিয়ে চড় মেরেছে শৌভিক। ভেবলির খুব কষ্ট হয়েছিলো মেয়েটির জন্য। শৌভিকের পাছাচাটা স্থগিত রেখে কোয়েলের কাছে গিয়ে বসে সে; হাত বুলিয়ে দেয় তার মাথায়। কুমারিত্ব হারানোর যন্ত্রণা ভেবলি বোঝে; তাও এমন নির্মম পশুর কাছে। দু’ফোটা জল বেরিয়ে গিয়েছিলো কচি মেয়েটির চোখের কোল দিয়ে; সযত্নে মুছিয়ে দেয় তা। পর্দাফাটা রক্ত গুদ থেকে বেরিয়ে উরু বেয়ে পড়ছে। মোলায়েম করে টিপতে থাকে মেয়েটির ছোট্ট স্তনদুটি। আস্তে আস্তে স্বস্তি ফিরে পায় কোয়েল, সতীচ্ছদ দীর্ণ হওয়ার ব্যাথা ফিকে হয়ে গিয়ে এই ভীমঠাপের মস্তি পেতে থাকে।
কি গাদনটাই না দিয়ে চলেছে বুড়োটা। শুধু কুমারী কচি মেয়ের চোদার আনন্দে এই জোস হতে পারে না। নিশ্চই ভায়গ্রা চার্জ করেছে। সৌমেনদা রিসেন্টলি আফ্রিকা ট্যুর করে ফিরলো; নিশ্চই ও এনে দিয়েছে। সৌমেন দে শৌভিকবাবুর মিডিয়া হাউসের সিইও। মাঝে মাঝেই ওকে চ্যানেলের কাজের অজুহাতে বিদেশে পাঠিয়ে ওর স্ত্রী উজানিকে ভোগ করেন তিনি। সৌমেন একটু ভোম্বল টাইপের। নিজেকে খুব শেয়ানা ভাবে; কিন্তু তার মতো বোকাচোদাকে কেনো নিজের মিডিয়া হাউসের প্রধান বানিয়েছে বুঝতে পারলে, বীচিদুটো আরো ঝুলে যেতো। মাধবপুরের “হোক কলতান” আন্দোলনের সময় একটু গা ঘেঁষাঘেঁষি হয়েছিলো। ওবি ভ্যানের ভিতরে প্যান্টের জিপার খুলে দেখেছিলো ভেবলি; এক্কেবারে কৃমিকাটিং একটা নুনু। অতবড়ো দামড়া শরীরে এইটুকু ধানিলঙ্কার মতো নুংকু দেখে হাসিই পেয়ে গিয়েছিলো তার। বৃন্দাবনের সঙ্গে কেসটা জন্ডিস হয়ে যাওয়ার পর থেকে একটু স্কেয়ার্ড হয়ে গিয়েছিলো সে। মিনিট তিনেক নাড়িয়ে ফেলে দিয়ে ওখানেই রিলেশনটার উপর ফুলস্টপ মেরে দিয়েছিলো। নন্দখুড়ো এবার জানতে পারলে হয়তো গাধা দিয়ে চোদন করিয়ে দেবে ভেবলিকে।
শৌভিকের ঠাপের তালের সঙ্গে তাল মিলিয়ে তার অন্ডকোষ এবং পায়ূছিদ্র লেহন করা চাপের ব্যাপার হয়ে যাচ্ছিলো। একবার পুরো লিঙ্গটা কালো মেয়েটির কচি চেরার থেকে সম্পূর্ণ বার করে পরক্ষণেই পকাৎ করে ঢুকিয়ে দিচ্ছিলো। গাদনের চোটে কেপে কেপে উঠছিলো ডিভানটা। ঠোঁটে দাত কামড়ে এই ভীমচোদন সহ্য করে যাচ্ছিলো মেয়েটি; নিশ্চই মজাও পাচ্ছিলো। শৌভিকের পোংগার ফুঁটোর নাগাল পেতে উঠবোস করতে হচ্ছে ভেবলিকে। সারাদিন স্যুটিঙে খুব পরিশ্রম হয়েছে। তার ওপর এই অমানুষিক চোদনলীলা। কখন থামবে কে জানে! ঠাপাচ্ছে আর গুনগুন করে গেয়ে চলেছে, “বাঁধ ভেঙ্গে দেও, বাঁধ ভেঙ্গে দেও, বাঁধ ভেঙ্গে দেও….“। হারামজাদা বুড়োর এই কদর্য্য নোংরামির মধ্যেও সংস্কৃতির বিরাম নেই। হঠাৎই দেখলো ডিভান খামচে ধরেছে কোয়েল, চোখ উল্টে গেছে তার। সুগঠিত কালো পাছাটা দু’তিনবার তুলে জল খসিয়ে দিলো সে। আর ধরে রাখতে পারলেন না সরকার সাহেব।
টাইট গুদের নরম ঠোঁট তার মুষলকে কামড়ে ধরতেই বীর্য্য খসাতে বাধ্য হলেন তিনি। এসির মধ্যেও বিনবিনে ঘাম বেরিয়ে গেছে তার। এই বয়সে ফুলকচি মেয়ের সঙ্গে লড়াই করা চাট্টিখানি কথা। কোয়েলের গুদ চেপে ধরে ল্যাওড়াটা টেনে বার করে ভেবলির হাতে ধরিয়ে দিলেন। চেটেচুটে সাফ কর মাগী। হঠাৎই মোবাইলটা বেজে উঠতেই অন্যমনস্ক হয়ে গেলেন তিনি। কালিপুজোর রাতে এই সময়ে কার ফোন আসলো! কি এমন এমারজেন্সি সিচ্যুয়েশন হলো! নবান্ন বা সাউথ ব্লক থেকে নয় তো! আবার কি সীমান্তে আক্রমন হলো না কি আবার সার্জিক্যাল স্ট্রাইকের সিদ্ধান্ত নেওয়া হলো!

৫৬

“যখন ছিলো কাচা বয়স, তখন কেনো আইলা না ….”
দুপুরে নলবনের শিকারায় কৃষের সাথে এবং সন্ধ্যায় দেব আঙ্কেলের সাথে লদকা-লদকির ফলে গরম হয়ে গিয়ে বন্ধুদের কাছ থেকে শেখা আত্মরতির দ্বারা শরীর ঠান্ডা করতে চাইছিলো পিনকি। খেয়ালই নেই দরজা ছিলো খোলা আর সেখানে এসে দাড়িয়ে ছিলেন অমল আঙ্কেল।
“হোয়াটস আপ বেবি?”, বলতে বলতে রুমে ঢুকে পড়েন আঙ্কল।
ঝপ করে টপটা নামিয়ে দিয়ে স্তন এবং যোনিবেদী ঢাকতে চাইলেও, পুরোটা করা গেল কি?
“মাই বেবি হ্যাজ গ্রোন আপ, উম্ম্ ……”, বেডের একদম পাশে এসে পিনকির শরীরের ওপর ঝুঁকে পড়েছেন আঙ্কল। একটা হাত রাখলেন রিনকির কপালে, আর একটা হাত, যেন কোথায় রাখবেন বুঝতে না পেরে আলগোছে রেখে দিলেন তার পেটের ওপর। হাতদুটো কিন্তু স্থির থাকলো না, উদ্ভিন্নযৌবনা নারীর শরীরে পুরুষের হাত কবেই বা থেকেছে। ডান হাতটা আঁখিপল্লব হয়ে, বাঁশীর মতো নাকের ডগা হয়ে বসরাই গোলাপের পাপড়ির মতো ঠোঁটে থামলো; আর বাঁ হাত খেলা করতে লাগলো নির্মেদ কটিরেখা, মোমে মাজা উদর এবং তাতে রত্নসদৃশ সুগভীর নাভিবিবরে। এই সেই নাভি, যা মরপৃথিবীর একমাত্র অবিনশ্বর বস্তু; সঙ্গমের আগে যেখানে তর্জনী স্পর্শ করে বলতে হয়, “প্রসীদ জগজ্জননী” – আমাকে জন্ম থেকে জন্মান্তরে নিয়ে যাও, বহন করো উরসকে, বহমান রাখো পরম্পরা। বেলি বাটন রিংটা সেই অপার্থিব সৌন্দর্য্য আরো বৃদ্ধি করছিলো।
দাঁত দিয়ে আলতো করে আঙ্কলের আঙ্গুলটা কামড়ে ধরলো পিনকি। আরো বেশী করে আঙ্গুলটা ঢুকিয়ে দিলেন আঙ্কল; আঙ্গুল স্পর্শ করলো তার জিভ। দুষ্টু আঙ্গুলটাকে জিভ আর ঠোঁটের ফাঁকে চেপে ধরে চুষতে লাগলো পিনকি। আরো বেশী দুঃসাহসী আঙ্কলের বাম হাত যা তলপেটের অববাহিকা ছেড়ে নেমে চলেছে রেশমী যোনিকেশে ছাওয়া বদ্বীপে যার ভরকেন্দ্রে আছে সেই গভীর গিরিখাত, যা আজ দুপুরে আর একটু হলেও অভিযাত্রী জয় করে ফেলতো, কোনোক্রমে যা আজও অনুদ্ঘাটিত থেকে গেছে। ডান হাত নামলো বুকের শঙ্খধবল স্তনজোড়ার উপর আর বাম হাত খুঁজে নিলো যোনিকোরক। অভিজ্ঞ দুই হাত খেলা করে চলেছে অনাঘ্রাতা কুমারীর ফুলকচি শরীরে আনাচে-কানাচে। ল্যাপটপের বোতামগুলোতে, স্মার্টফোনের টাচস্ক্রীনে যেমন অনায়াসে আঙ্গুলগুলো ঘোরাফেরা করে, তেমনই পিনকির শরীরে ক্যানভাসে অমল আচার্য্যের আঙ্গুল পরতে পরতে খুঁজে নিতে লাগলো পুলকের পরশমণি।
বশাম পাহাড়ের দক্ষিন পাদদেশে অবস্থিত রুঢ় ইউনিভার্সিটিতে ডক্টরেট করার সময় ফারনান্দা ফ্রাঁউএর আশ্রয়ে বেশ কিছুদিন ছিলেন অমল। সামান্য স্কলারশিপ সম্বল করে জার্মানিতে পড়তে যাওয়া সাধারন নিম্ন মধ্যবিত্ত পরিবারের সন্তান অমলের কাছে ফারনান্দা ফ্রাঁউকে ইশ্বরপ্রেরিত ফেরেশ্তার মতো মনে হয়েছিলো, যখন তিনি খুব সামান্য অর্থের বিনিময়ে তার প্রাসাদোপম বাড়ীতে আশ্রয় দিয়েছিলেন। অবশ্য কিছুদিনের মধ্যেই অমল বুঝতে পেরেছিলেন ফারনান্দা নামের এই বিগতযৌবনা আসলে একজন সেক্স ম্যানিয়াক মহিলা। দরিদ্র তৃতীয় বিশ্বের ছাত্রদের আশ্রয় দিয়ে আসলে তিনি সেক্সুয়ালি এক্সপ্লয়েট করেন, তাদের যৌনদাস বানিয়ে রাখেন এবং তাদের দিয়ে নিজের বিকৃত কামলালসা চরিতার্থ করেন। অনিচ্ছা স্বত্তেও অমলকে প্রায় বছর দু’য়েক জ্যেঠিমার বয়সী বুড়িকে সবরকম সেক্সুয়াল সার্ভিস দিতে হতো।
তবে এটা মানতেই হবে সত্যিকারের যৌনতার পাঠ অমল পেয়েছেন ফারনান্দা ফ্রাঁউয়ের কাছ থেকেই। শ্রীশ্রী গুপিনাথজীর ভাষায়, অমলের ধনে খড়ি হয়েছিলো ওই জার্মার বুড়ির হাতেই। জার্মান ভাষায় ‘ফারনান্দা’ শব্দটির অর্থ আ্যডভেন্চার। যৌনক্রীড়ায় সত্যিকারের আ্যডভেন্চারিস্ট ছিলেন ফারনান্দা। একজন ষাট ছুঁইছুঁই মহিলা যার মাসিকধর্ম শেষ হয়ে গিয়েছে অন্তঃত দেড় দশক আগে, কামকলায় তার স্বতস্ফুর্ততায় বিস্মিত হতো অমল। আশির দশকে যখন দেশে তার মা-জ্যেঠিমা-কাকিমাদের যৌনকার্য্যকলাপ ছিলো শুন্য, সেখানে ফারনান্দা ফ্রাঁউএর নিয়মিত যৌনাচারের বাসনা ও ক্ষমতা ছিল অপরিমিত। এক এক রাতে দুই থেকে তিনবার যুবক অমলের অন্ডকোষ নিঃশেষিত করে বীর্য্যগ্রহন করতেন তিনি। ক্লান্ত হয়ে পড়তো অমল, তখনও স্ফুর্তিতে টগবগ করতেন ফ্রাঁউ।
একবিংশ শতাব্দীর দ্বিতীয় দশকে এসেও যখন আমাদের দেশে অধিকাংশ নারী-পুরুষের কাছেই জি স্পটের ব্যাপারটা পরিস্কার নয়, ভাবলেও অবাক লাগে সেই ১৯৮২-৮৩ সালে জার্মানীর বোশাম শহরতলীর এক বৃদ্ধার কাছ থেকে অমল জেনেছিলো নারীশরীরের এই অতি সংবেদনশীল কাম কেন্দ্রের কথা, শিখেছিলো নারীকে পূর্ণ যৌন তৃপ্তি দেওয়ার ক্ষেত্রে এই অঙ্গের গুরুত্ব। আজও আমাদের দেশের সিংহভাগ পুরুষ মনে করেন স্তন-যোনী-নিতম্ব এবং খুব বেশী হলে ভগাঙ্কুরই হলো নারীর কামাঙ্গ; বেশীরভাগ নারীরাও এই একই ধারনা পোষণ করেন। কবিগুরু লিখেছিলেন, “জীবনের ধন কিছুই যাবে না ফেলা”। একজন যৌনদাস হিসাবে অপমানকর জীবনযাপনকালীন প্রাপ্ত এই শিক্ষা, অমলকে যৌনাচারে অনেক পুরুষের থেকে এগিয়ে রেখেছে। ১৯৫০ সালে গ্রাফিনবার্গ নামে একজন স্ত্রীরোগবিশারদ প্রথম এই নারীর যোনিবিবরর এই বিশেষ অঞ্চলের কথা উল্লেখ করেন, যা ইউরেথ্রার মধ্যে অবস্থিত এবং অতি সংবেদনশীল কোষ দিয়ে গঠিত। পরবর্তীকালে ব্যাভারিল হুইপলি এবং জন পিরি নামে দুই বিজ্ঞানী এই বিষয়ে বিশদ গবেষণা করেন। গ্রাফিনবার্গের সম্মানার্থে তারাই এই বিশেষ কামকেন্দ্রের নাম ‘জি স্পট’ রাখেন।
আজ থেকে প্রায় সাড়ে তিন দশক আগে প্রাপ্ত সেই জ্ঞান আজ তিনি প্রয়োগ করতে চলেছেন সদ্য যুবতীর ফুলেল শরীরে। নিজেই অনেকক্ষণ ধরে নিজের শরীর ঘাঁটছিলো, অমলও তার হস্তশিল্প চালু করেছেন বেশ কিছু সময়। ফলে যোনীপথ পিচ্ছিল ছিলই। পড়পড় করে হাতের তর্জনী ঢুকিয়ে দিলেন পিনকির রসসিক্ত কামছিদ্রে। ইঞ্চি দু’এক নিচেই থাকে সেই উত্তেজনার কোরক। ইউরেথ্রা এবং যোনীছিদ্রের মাঝামাঝি অংশে স্যান্ডুইচর মতো ভাঁজ করা অঙ্গ – ইউরেথ্রাল স্পঞ্জ। ইউরেথ্রাল স্পঞ্জ এবং যোনিপথের দেওয়াল ঘেঁষে ইঞ্চি দু’এক যাওয়ার পরেই আনুমানিক ৪৫ ডিগ্রী আঙ্গুলটাকে বেঁকিয়ে আকশির মতো করে তুলতে হয়। তারপরই নাগালে এসে যায় বৃত্তাকার সেই অতি সংবেদনশীল অঞ্চল। কিন্তু এ কি! ইঞ্চিখানেক যাওয়ার পরেই তর্জনী আর এগোচ্ছেই না। তাহলে কি পিনকি এখনো কুমারী! কেউ কি কখনো ভ্রমন করেনি তর যৌবনের উপত্যকায়, কেউ কি সাঁতার কাটে নি এই রুপসাগরে!
সকলেই জানে, বিশেষ করে মা ও মেয়ে, যে মেয়ে বড়ো হচ্ছে তারই ভোগের জন্য। না হলে পাশের ঘরে মা আর মেয়ে তার তিনগুন বয়সী বুড়োর কাছে দেহ উজাড় করে দিয়েছে আর মা-ও নিশ্চিন্ত মনে তার মেয়ের শরীরে ইকির-মিকির খেলা পুরুষের জন্য পানীয়ের যোগাড় করছে। এই সদ্যযুবতীকে জন্মাতে দেখেছেন তিনি। চোখে সামনে তলে তিলে তিলোওমা হয়ে উঠেছে এই উদ্ভিন্নযৌবনা নারী। কোনো কার্পন্য করেন নি এই অনিন্দ্যসুন্দরীর পালনপোষণে। কে না জানে রেওয়াজী খাসিকে কাবুলী ছোলা খাইয়ে রাখা হয় মাংসকে সুস্বাদু করার জন্য। কবে যেন সেই দুই বিনুনি করা কিশোরী পূর্ণ যৌবনে অভিষিক্তা হয়ে গেলো। এই নারী তার, শুধুই তার। এই অক্ষতযোনির কৌমার্য্যহরণ করবেন তিনিই। ভাবতেই জাঙ্গিয়ার নীচে কালকেউটে ফুঁসে উঠলো। কিন্তু আজ নয়। আজ তিনি সারাদিন অফিস-মিটিং করে খুবই ক্লান্ত। এই কচি ছুঁড়ির সঙ্গে লুডো খেলার মতো শারীরিক বা মানসিক শক্তি আজ তার নেই। আজকের রাতটা রিনকিরই থাক; এবং আজই শেষ। দিস ফার এন্ড নো ফারদার। এরপর আর কোনোদিন ওই আধবুড়ী মাগীটাকে ছুঁয়েও দেখবেন না। এরপর শুধু তিনি এবং পিনকি।
এখনকার ব্যর্থতা কিন্তু অনেক আশার জন্ম দিলো কামুক অমল আচার্য্যের মনে। এই ফুলকচি নারীর কৌমার্য্যহরণ তাহলে তারই কপালে থুড়ি তারই লিঙ্গে নাচছে! মনে মনে ধন্যবাদ দিলেন রিনকিকে। এমন একটি সুন্দর ফুলকে তার পুজোয় চড়ানোর জন্য পবিত্র এবং অনাঘ্রাতা রেখেছে বলে। এমনিতে আধবুড়ি মাগীটাকে আর ইদানিং সহ্য করতে পারছিলেন না অমল। গত কুড়ি বছর ধরে মেয়েছেলেটাকে উল্টেপাল্টে ভোগ করেছেন তিনি; ভেট তুলে দিয়েছেন টপ বসদের, ক্লায়েন্টদের; নিজের কাজে লাগিয়েছেন তার অপরিসীম উত্তেজক দেহটিকে। কিন্তু আজকাল যেন ওই ফুরিয়ে যাওয়া শরীরটার প্রতি কোন আকর্ষণই বোধ করেন না। তবু নিজের মেয়েকে তার ভোগে তুলে দেওয়ার জন্য কৌমার্য্যবতী করে রেখেছে রিনকি, এ কথা ভাবতেই তার প্রতি কৃতজ্ঞতাবোধ অনুভব করলেন অমল।
বেশী খোঁচাখুচি করলেন না অমল। যোনীর ছিদ্র থেকে আঙ্গুল বার করে, রগড়ে দিতে লাগলেন পিনকির ভগাঙ্কুর। আর ঠোঁট নামিয়ে আনলেন তার কয়েৎবেলের মতো ছোট্ট কঠিন স্তনে। দু হাতে মুখ চাপা দিয়ে শীৎকার উঠলো কামাতুর নারী, আর ধরে রাখতে পারলো না নিজেকে, কোমড়ে মোচড় দিয়ে হড়হড় করে গুদের আসল জল খসিয়ে দিলো সে। তখনই ড্রয়িংরুম থেকে রিনকির গলা ভেসে আসলো, “কাম অন হানি, দি ড্রিঙ্কস ইজ রেডী।“

৫৭

– “অর্থ্যাৎ আপনি খাবেন মিহিদানা আর আমার বেলায় নকুলদানা!“
– “মতলব?”
– “মতলব, আপনি তিন ফসলা জমি নিয়ে বড়লোকদের ফুর্তি করার বৃন্দাবন বানাবেন, সেক্টর ফাইভে সরকারী অনুদানের জমিতে জয়েন্ট ভেন্চারের নামে প্রমোটারি করবেন; আমি সবই জানতে পারবো, কিন্তু আমার কাগজে কিছু ছাপতেও পারবো না, আমার চ্যানেলে কিছু বলতেও পারবো না। আর তার বদলে কিছুদিন বাদেই অচল হয়ে যাওয়া পাঁচশো-হাজার টাকায় আমায় এক কোটি টাকা দিয়ে আমার মুখ বন্ধ করতে চাইছেন। আমাকে দেখে কি এতটাই বোকাচোদা মনে হয় আপনার?”
– “তাজ্জব কি বাত, আপনি ভি ইয়ে খবর জানেন?”
– “হাঃ হাঃ হাঃ”, অট্টহাস্য দিয়ে উঠলেন সরকার সাহেব, “লাখোটিয়াজী, এবার কিন্তু আমার আপনাকে বোকাচোদা মনে হচ্ছে। শায়দ আপ ভুল রহে হ্যায়, খবর রাখনা হি মেরা পেশা হ্যায়।“
কথা হচ্ছিলো সরকার সাহেবের স্যুটে বসে। কোয়েলরানির কৌমার্য্যহরণ পালার শেষে যখন ভেবলিকে দিয়ে কুমারীর সতীচ্ছদ ফাটানো রক্ত, রাগরস এবং নিজের থকথকে বীর্য্য মাখানো পুংদন্ডটা চাটিয়ে সাফ করাচ্ছিলেন, তখনই লাখোটিয়ার ফোন আসলো; একটা মালাইদার ডিল নিয়ে কথা বলতে চান। লাখোটিয়া ডেকে পাঠাবে আর শৌভিক সরকার কুত্তার মতো দৌড় লাগাবে, এমনটা তো হতেই পারে না। “আই আ্যম নট দি কিং, আই আ্যম দি কিংমেকার”। লাখোটিয়াকে নিজের স্যুটে ডেকে পাঠিয়ে, ভেবলিকে দিয়ে ল্যাওড়াটা মোটামুটি সাফ করিয়ে, বাথরুমে গিয়ে ধুয়ে এসে ধুতিটাকে লুঙ্গির মতো জড়িয়ে নিলেন। প্রচুর জল খসানো এবং সরকার সাহেবের ভীমগাদন সহ্য করার পর ক্লান্ত হয়ে বালিশে মুখ গুঁজে শুয়ে ছিলো কোয়েল। ওর ল্যাংটো শরীরটার উপর একটা পাতলা বেডশীট টেনে দিলেন শৌভিকবাবু।
তারপর চোখ পড়লো ঘরে উপস্থিত দ্বিতীয় নারীর দিকে। উফ্ফ্ ডিসগাস্টিং। এই মাগীটাকে আর টলারেট করা যাচ্ছে না। তাছাড়া লাখোটিয়ার সাথে গোপন মিটিঙের সময় এর উপস্থিতিও কাম্য নয়। “জাস্ট ফাক অফ ….”, মুখে চোখে একরাশ বিরক্তি ফুটিয়ে বললেন শৌভিক। একটু অপ্রস্তুত হয়ে গেলো ভেবলি। পরক্ষণেই সামলে নিলো নিজেকে। কচি ছুঁড়ী পেয়ে আর তার এঁটো শরীর পছন্দ নয় বুড়োর। পুরুষদের কাছ থেকে এরকম ব্যবহার পেতে অভ্যস্ত সে। চা খেয়ে ভাড় ফেলে দিতে ছেলেরা খুবই ওস্তাদ। অবশ্য সে নিজেও তো ট্যাঁকের ওজন কমে যাওয়া পুরুষদের বাল দিয়ে পাত্তা দেয়। এ খেলার নিয়মই এই; অন্যকে ব্যবহার করা এবং নিজে ব্যবহৃত হওয়া এই খেলার দস্তুর। তাই বিলকুল সেন্টু না খেয়ে মারিজুয়ানার একটা পাউচ এবং ডানহিলের প্যাকেটটা নিয়ে, উদোম শরীরে একটা বেডশীট চাপিয়ে বেরিয়ে আসে সে।
গালাগালিগুলো চুপচাপ হজম করলেন লাখোটিয়া। তার ফ্যক্টরির ইউনিয়ানের নেতাও সকালে শ্রমিকদের সামনে তাকে চার অক্ষর – পাঁচ অক্ষরের গালিগালাজ করে, আর রাতের বেলায় পিছনের দরজা দিয়ে ঢুকে কুত্তার মতো পায়ের কাছে কুঁই কুঁই করে দু’চারটে নোটের বান্ডিলের জন্য। এর জন্যই তো তিনি সফল ব্যবসায়ী। তার ঠাকুর্দা রাজস্থান থেকে লোটা-কম্বল সম্বল করে এসে রাজমিস্ত্রীর যোগাড়ের কাজ করতেন, তার বাবা গোটা তিরিশেক লেবার জোগাড় করে ঠেকেদারি করতেন আর আজ তিনি বাংলার রিয়েল এস্টেট দুনিয়ার বেতাজ বাদশা।
কিন্তু এই সরকার হারামিও কোনো ছোটোখাটো লোক নয়। বাংলা সংবাদ মাধ্যমের মধ্যমনি। তার নিজের কতো ভালো নেটওয়ার্ক আছে দিল্লীর দরবারে, তাও খবরটা পেতে এতো দেরী হলো। আর এই মাদারচোদ ঠিক নোট বাতিলের খবরটা পেয়ে গেছে, তারও আগে। এই লোককে তো সমঝে চলতেই হবে। না হলে কোথা থেকে আঙ্গলি করে দেবে, তার প্রজেক্টের পোঁয়া মারা যাবে। এই বহন কে ল্যাওড়ে কে ম্যানেজ করতে পারলেই চাষীদের আন্দোলনের মা-মাসী করে দেওয়া যাবে। লাখোটিয়াজীর জীবনের মূলমন্ত্র হলো, “জরুরত পড়নে সে গধে কো ভী বাপ বোলনা পড়তা হ্যায়।“ মূহূর্তে নিজের তেবড় পাল্টে ফেললেন লাখোটিয়াজী।
– “আরে ছোড়িয়ে সরকার সাহেব। আপকা ডিম্যান্ড বোলিয়ে।“
– “দেখুন লাখোটিয়াজী, যে দু’টো প্রজেক্টে আপনি হাত দিতে যাচ্ছেন, দুটোই ইল্লিগ্যাল; এর মধ্যে আবার চাষীদের কৃষিজমি দখল করে রিসর্ট বানানোর কেসটা তো দারুন সেনসিটিভ। এই এক ইস্যুতে একটা সরকার পরিবর্তন হয়ে গেলো; সেটাতো তাও কারখানা বানানোর জন্য ছিলো, জনস্বার্থের মিনিমাম একটা ট্যাগ দেওয়া গিয়েছিলো; যদিও সেটাও সুপ্রীম কোর্টে টিকলো না। আর আপনার কেসটা তো বড়লোকদের ফুর্তির আখড়া বানানোর ব্যাপার। এক্কেবারে ব্রেকিং নিউজ হয়ে যাবে। পাব্লিক সকাল বিকাল চেটেপুটে খাবে। এই খবর যদি আমার চ্যানেলে চেপে যাই, চ্যানেলের টিআরপি নেমে যাবে আর আমার বিপি বেড়ে যাবে হুহু করে। আমার কমপিটিটর চ্যানেল ‘সাতদিন’ কি এই নিউজটা ছেড়ে দেবে? পাব্লিক আমার চ্যানেল এবং কাগজ দুটোই বয়কট করবে। এমনিতেই কাগজের সার্কুলেশন লাখ ছ’য়েক কমে গেছে। এই অবস্থায় আপনি কিনা দুদিন বাদেই অচল হয়ে যাবে, এমন নোট দিয়ে ছেলে ভোলাতে চাইছেন?”
– “বেশ তো, গুস্সা হচ্ছেন কেন? গলতি হইয়ে গিয়েসে। আপনাকে কি ভাবে কমপেনসেট করতে পারি।“
– “দেখুন লাখোটিয়াজী, আপনার টোট্যাল কেসটা ধামাচাপা দিতে গেলে আপনাকে আমার ফাইন্যান্সিয়াল লসটা বিয়ার করতে হবে।“
– “বলুন, কিতনা এমাউন্ট?”
– “এমাউন্ট-ট্যামাউন্ট নয়। আগামী ছয় মাস আমার চ্যানেলে প্রাইম টাইমে নিউজটা আপনাকে স্পনসর করতে হবে এবং আমার শনিবার-রবিবার আমার খবর কাগজের এক্সট্রা ফুল ফ্রন্ট পেজ আ্যড দিতে হবে।“
মনে মনে পুরো খরচটা হিসেব করে লাখোটিয়াজীর মাথায় চক্কর এসে গেলো। বুঢ্ঢা শালা পাক্কা মাদারচোদ হ্যায়। লেকিন ইসে নারাজ ভি নহী কর সকতে হ্যায়। দো নম্বরী ধান্দা করনা হ্যায়, তো মিডিয়াকো সাথ মে লেকে চলনা হি হ্যায়। ঠিক হ্যায় থোড়া বার্গেনিং তো হো সকতা হ্যায়।
– “সরকারসাহাব, ইয়ে থোড়া জ্যাদা নহী হো গয়্যা”
– “আমার তো মনে হয় না, বাকি চয়েস ইজ ইওর্স।“
– “নিউজপেপারে শনিচারের আ্যডটা কম সে কম তো ছেড়ে দিন।“
এক মূহূর্ত চিন্তা করলেন শৌভিক সরকার। ততক্ষণে তার চোখ পড়ে গেছে বেডশীটের নীচ থেকে বেরিয়ে থাকা কোয়েলের পায়ের দিকে। “স্মরগরল খন্ডনং, মম শিরসি মন্ডনং, দেহি পদপল্লব মুদারম“। কবি জয়দেব বোধহয় এরকম পদযুগল দেখেই এই পংক্তি রচনা করেছিলেন। হে প্রিয়ে কামবিষের নাশক আমার শিরোভূষণ তোমার ওই দুটি সুঠাম চরণ আমাকে আমার মাথায় নিতে দেও। আমার চিত্ত মদনানলে দগ্ধ। তোমার পাদস্পর্শে তার জ্বালা জুড়োক। মাড়োয়ারী বুড়োটার সঙ্গে আর সময় কাটাতে রাজী নন তিনি। এখন তিনি এই ফুলকলির পা দুটো নিয়ে খেলতে চান। “ওক্কে, দ্যা ডিল ইজ ডান”, বলে আলোচনায় ছেদ টেনে দিলেন সরকারসাহেব।

৫৮

রিনকিকে নয়, দিওয়ালির আউটিংটা পিনকির সঙ্গেই করতে চেয়েছিলেন অমল। সেদিনের পর পিনকির সাথে একান্তে ঘনিষ্ঠ সময় কাটানোর সুযোগ পান নি, খুব একটা চানও নি তিনি। এই মেয়েটি তার বহু সাধনার ফসল, তাড়াহুড়ো করে এর সাথে যৌন সম্পর্কের মহরতের মূহূর্তটা তিনি নষ্ট করতে চান না। ইচ্ছে ছিলো দীপাবলির নিকষ কালো রাতে পিনকির জ্যোৎস্নাধোওয়া রুপসাগরে ডুব দেবেন তিনি। কিন্তু বাদ সাধলো রিনকি হারামজাদি। ওর সাইকোলোজিটা বুঝতে পেরেছেন অমল। এত তাড়াতাড়ি মেয়েকে লাইমলাইটে আনতে চায় না মাগি। তাতে নিজের পজিসন আরো তাড়াতাড়ি হারিয়ে ফেলবে রিনকি। নিজের মেয়ের সঙ্গে প্রতিযোগীতায় হেরে যাওয়ার সম্ভাবনায় আইডেন্টিটি ক্রাইসিসে ভুগছে মেনোপসের দোরগোড়ায় দাড়ানো এই মধ্যবয়স্কা নারী।
এতো তাড়াতাড়ি পিনকিকে তার হাতে তুলে দেবে না রিনকি। না কি আদৌ দেবে না? অমলের মতো বুড়ো ঘোড়ার উপর পিনকিকে বাজী ধরতে চাইছে না রিনকি? দেবাংশুর গাড়ীতে রিনকিকে জুড়ে দেওয়ার ডিশিসন কি ভুল হলো? ভেবেছিলেন রিনকি দেবাংশুর সাথে ব্যস্ত থাকলে তিনি পিনকিকে কাছে পাবেন। তাহলে কি দেবাংশুর মতো উদীয়মান সূর্য্যের হাতেই পিনকি তুলে দেবে রিনকি? যেমন আজ থেকে বছর কুড়ি আগে নিজেকে সঁপে দিয়েছিলো অমলের হাতে; সুরক্ষিত করেছিলো নিজের কেরিয়ার, জীবনশৈলী।
পিনকিরও তার সাথে আউটিঙে যাওয়ার ইচ্ছে ছিলো খুব। বোধহয় সেদিন নিজের শরীরের ক্যানভাসে অমলের আঙ্গুলের হস্তশিল্প ভালো লেগেছিলো তার। কিন্তু বেঁকে বসলো রিনকি। শেষে মা-মেয়েতে ঝগড়া বেঁধে গেলো। অমল কোনদিকে যাবেন কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না। রিনকিকে সাপোর্ট করতে চাইছিলেন না তিনি। কিন্তু মেয়েকে পেতে গেলে মাকে গুড হিউমারে রাখতেই হবে।
এমন সময় এলো লাখোটিয়াজীর ফোন। সেক্টর ফাইভের জমিটার সিক্রেট ডিলটা করেই ফেলতে চান তিনি। এর জন্য কালীপূজার দিন মন্দারমনিতে এক মেহফিলের আয়োজন করেছেন। তাতে আরো কয়েকজন কেষ্ট-বিষ্টু থাকবেন। আচার্য্য সাহেবকে ইনভাইট করছেন তিনি; আর সাথে রিনকি ম্যাডাম যদি আসেন খুব ভালো হয়। “উনি তো সেক্স কুইন আছেন। আমাদের এই উমরে সেক্স ছোড়কে অউর হ্যায়ই কেয়া? হেঁ হেঁ হেঁ হেঁ”, ফোনের ওপারে লাখোটিয়ার বিকৃত কামজনিত নোংরা মুখটা কল্পনা করতে পারছিলেন অমল। মূহূর্তে ডিশিসন নিয়ে নিলেন তিনি। এই কামপিশাচদের মধ্যে কিছুতেই পিনকিকে নিয়ে দেওয়া যায় না। পিনকি শুধু তার, শুধুই তার। ওকে কারো সাথে শেয়ার করতে চান না তিনি। তার থেকে এই বারোভাতারী আধবুড়ি মালটাকে ঠেলে দেবেন ওই কামুক লোকগুলোর কোলে।
পিনকিকে অনেক বোঝালেন তিনি। তাকে আলাদা ঘরে ডেকে নিয়ে অনেক আদর করলেন। ব্রায়ের ভেতরে হাত ঢুকিয়ে কচি স্তনবৃন্তে এক হাত রেখে এবং প্যান্টি না পড়া স্কার্টের ভেতরে হাত গলিয়ে মাংসল যোনিবেদীটার ঠিক উপরে তিরতির করে কাঁপতে থাকা জুঁইফুলের কুঁড়ির মতো ভগাঙ্কুরে আরেকটা হাতের আঙ্গুল রেখে, নিজের মোটা মোটা দুই ঠোঁট দিয়ে পিনকির কমলালেবুর কোয়ার মতো নরম ঠোঁটজোড়াকে নিষ্পেষণ করতে করতে, হোলিতে তাকে নিয়ে শান্তিনিকেতন যাওয়ার কমিটমেন্ট করলেন।
“ঠিক নিয়ে যাবে তো, তখন আবার কাল্টি মারবে না তো। খাও মেরী সর কি কসম”, ফুঁপিয়ে কাঁদতে কাঁদতেই অমলের প্যান্টের ক্রোচের উপর হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলো পিনকি। ‘কাল্টি’ জাতীয় শব্দের সঙ্গে খুব একটা পরিচিত নন অমল। এগুলো সব হিন্দী সিনেমার অবদান। তবে শব্দপ্রয়োগে বুঝতে পারলেন, পিছিয়ে যাওয়ার কথা বলছে পিনকি। টপটা ঝপ করে তুলে দিয়ে, ব্রায়ের তলা থেকে একটা মাই টেনেহিঁচড়ে বার করে হামলে পড়লেন অমল। দাঁত দিয়ে হাল্কা লাভ বাইট্স দিতে দিতে বললেন, “উম্মমম …., নো ওয়ে মাই লাভ। আই প্রমিস ইউ হানি।“ জিপারটা খুলে নিজের পুংদন্ডটা খানকির মেয়ের হাতে ধরিয়ে দিতে গিয়েও নিজেকে সংবরণ করলেন। বাকিটুকু বাকি থাক।
এরপর রিনকিকে নিয়ে কালিপুজোর দিন দুপুরের দিকে মন্দারমণির উদ্দেশ্যে রওনা হয়ে গেলেন অমল। মায়ের সাথে আরেক প্রস্থ ঝগড়া করে বন্ধুদের সাথে ঘুরতে চলে গেলো পিনকি। আসন্ন ডিলে লক্ষীলাভের সম্ভাবনায় মনটা খুশী খুশী থাকলেও, পিনকির জন্য চিন্তা, তাকে না পাওয়ার হতাশা এবং রিনকির সাথে এই লং ড্রাইভের বোরিংনেস, মনটাকে ভারাক্রান্ত করে রেখেছিলো। রিনকিকে মেহফিলে পাঠিয়ে দিয়ে, প্রায়ান্ধকার স্যুটে শুধু জাঙ্গিয়া পড়ে বসে ‘নইলি প্র্যাট’ ভারমুথের বটলে ছোট ছোট চুমুক দিচ্ছিলেন অমল। পিনকির সাথে কাটানো স্বল্প সময়ের সুখানুভূতিগুলোকে রোমন্থন করছিলেন। আর জাঙ্গিয়ার সাইড দিয়ে নিজের যৌনাঙ্গটা বার করে মুঠো করে কচলাচ্ছিলেন; ভাবছিলেন পিনকি তাকে ব্লোজব দিচ্ছে।
হঠাৎ ঝড়ের বেগে বুকে-পোঁদে তোয়ালে জড়িয়ে স্যুটে ঢুকেই বাথরুমে চলে গেলো রিনকি। মেহফিলে নিশ্চই ভীমগাদন খেয়েছে মাগী। কতো লোক যে বীর্য্য ঢেলেছে কে জানে! ছিলো তো কলকাতার সেরা চোদনবাজ যেমন আঁতেল সরকার, সচপাল পাঁইয়া এবং মেড়ো লাখোটিয়া। এর উপর আবার ভাড়া করে নিয়ে এসেছে একটি ভাড়াটে চোদাড়ু। রিনকির যোনির আজ ভুষ্টিনাশ হয়ে যাওয়ার কথা। রিনকির মতো জাত-খানকিরা এই সমস্ত সেক্স শো’তে খুবই আনন্দ পায়। কিন্তু অমলের শিক্ষা-দীক্ষা-রুচি-সংস্কৃতি, তাকে এইসব কুরুচিকর যৌনাচারকে জাস্ট স্ট্যান্ড করতে দেয় না। মেয়েছেলেটার মুখোমুখি হওয়া এভয়েড করতে জাঙ্গিয়ার উপরে ড্রেসিং গাউন চড়িয়ে আর তার পকেটে মোবাইলটা ভরে নিয়ে, ভারমুথের বটল, আর কাজুর প্লেট নিয়ে বাইরে বেরিয়ে আসলেন তিনি।
############################

আমার দিন কাটে না, আমার রাত কাটে না,
স্মৃতিগুলো কিছুতেই পিছু হটে না।।

“ম্যাডাম, কি কোনো কারণে টেনশনে আছেন?“ উইন্ডস্ক্রীন থেকে চোখ না সরিয়েই প্রশ্নটা ছুঁড়ে দিলো নীল বসু। খুব লজ্জায় পড়ে গেলো উর্মি। সত্যিই তো, ভদ্রলোকের গাড়ীতে ওঠার পর থেকে একটাও কথা বলা হয় নি ওনার সাথে। একটা শুকনো ধন্যবাদ দিয়েই ডুবে গিয়েছিলো নিজের মধ্যে। আজকাল কি যে হচ্ছে ছাই, একাই থাকুক অথবা ভীড়ের মধ্যে, বারবার আ্যবসেন্ট মাইন্ডেড হয়ে যাচেছ উর্মি। আর এই অন্যমনস্কতার সূযোগে মনের মধ্যে ব্যাঙ্গালুরুর বেদনাবিধুর স্মৃতি, বা বলা উচিত ঋত্বিকের স্মৃতি। “যারে ভুলে যেতে চাই, সে কেনো ফিরে ফিরে আসে আমার মনের অন্তঃপুরে।“
ঋত্বিকের সঙ্গে কাটানো সেই দিন এবং রাতগুলো, সেই উদ্দাম ভালোবাসার মূহূর্তগুলো, দামাল পুরুষের আদরের রেণুমাখা মধুর স্মৃতিগুলোকে ছাপিয়ে দুঃস্বপ্নের মতো ভেসে সেই হৃদয় বিদারক দৃশ্য। “বাই ফর এভার” মেসেজ পাঠিয়েছিলো উর্মি, কিন্তু সত্যি কি ভুলতে পেরেছে সেই বন্য সোহাগ!
– “যদি আপনি বেশী টেনশন করেন, কপালে পার্মানেন্টলি ভাঁজ পড়ে যাবে। আর এই ভাঁজটা যদি পড়ে যায়, সেটা হবে আপনার এই চাঁদের মতো সুন্দর মুখটার কলঙ্ক”।
– “না, না সেরকম কোনো ব্যাপার নয়। ….. উম্মম, আপনি কি করেন?”প্রসঙ্গটা ঘোরানোর জন্যেই বললো উর্মি।
– “আপনার এবং আপনার হাবির সঙ্গে যেদিন পরিচয় হলো, আপনার ছেলে এবং আমার মেয়ের এডমিশনের দিন, আপনার মনে নেই বোধ হয়, না থাকারই কথা, আমার একটা ছোটোখাটো জিম আছে, নীল’স ওয়ার্কআউট।“
হোয়াট এ সারপ্রাইস! এখন মনে পড়ে গেছে উর্মির। এই নীল’স ওয়ার্কআউটের এ্যডেই দেখছিলো, এক মধ্যবয়সী ভদ্রমহিলা বলছেন, “আই প্রমিজ, আই স্যাল ফিট টু মাই কলেজ জীন্স“। আজ সকালেই মনে পড়েছিলো তার। আর সেও ঠোঁটে দাত চেপে সেই কসম খেয়েছিলো।
– “ইয়েস আই রিমেমবার নাউ। আমি আপনার জিমের একটা আ্যডও দেখেছি। আচ্ছা, সত্যিই কি ওইটা সম্ভব, মানে কলেজ জীবনের ফিগারে ফিরে যাওয়া যায়?”
– “অফ কোর্স যাওয়া যায়। ইন ফ্যাক্ট আ্যডের ওই মহিলা কোনো প্রফেশনাল নন। সি ইজ মাচ এজেড দ্যান ইউ। আ্যন্ড সি ম্যানেজ্ড টু লুস অল এক্সট্রা ফ্যাট ফ্রম হার বুবস, বেলি এ্যন্ড হিপ্স। জাস্ট গিভ মি ওয়ান হাওয়ার অফ ইউর ডেইলি রুটিন এবং আমি আপনার এই সুন্দর কোমরের থেকে ওই চর্বির রিংগুলোকে রিমুভ করে দেবো।“
‘বুবস’, ‘হিপ্স’ শব্দগুলো নীলের মুখে শুনতে একটু অস্বস্তি লাগলো উর্মির। তার থেকেও অস্বস্তি হলো নীলের চোখদুটো চকিতে উর্মির খোলা কোমর ছুঁয়ে যাওয়ায়। একটু শিরশিরানি হলো তার বুকে। সেদিকে মন না দিয়ে অস্ফুটে বলে উঠলো সে “ইজ ইট রিয়্যালি পসিব্ল?”
– “হান্ড্রেড পারসেন্ট পসিব্ল। আর আমার ডায়েট চার্টটা একটু রিলিজিয়াসলি মেইনটেইন করতে হবে এবং লাইফ স্টাইলটা একটু চেন্জ করতে হবে। এন্ড বিংগো, ইউ আর ব্যাক টু ইয়োর কলেজ ডেজ ফিগার”।
বিশ্বাস হয় না। কিন্তু সত্যি যদি এমন হয়! এক স্বপ্নের জগতে ভেসে গেলো উর্মি। সে আর কর্পোরেট ওয়ার্ল্ডের ইঁদুর দৌড়ে ক্লান্ত স্বামীর দ্বারা উপেক্ষিতা ত্রিশোর্ধা নারী নয়, কলেজের উর্বশী তন্বী উর্মিমালা, যার চলার ছন্দে সরু কোমরের নীচে বিশাল কলসী-পাছার ঠমকে প্রফেসর থেকে সিনিয়র, ক্লাসমেট থেকে জুনিয়র মায় কলেজের পিয়নের অবধি হালত খারাপ হয়ে যেতো। উর্মিমালা যেদিন জীন্স পড়তো, সেদিন অনেকের দীর্ঘনিশ্বাস পড়তো; উর্মিমালা যেদিন নাভির অনেকটা নীচে শাড়ি পড়তো, সেদিন স্টাফ এবং স্টুডেন্টস টয়লেটে বেশী লাইন পড়তো। আবার কি উর্মি ফিরে পাবে পুরুষদের সেই শরীর গিলে খাওয়া চোখ, সেই আ্যটেনশন?
– “ম্যাডাম, এটাই আমার হেল্থ ব্যুটিক। উড ইউ লাইক টু হ্যাভ এ সিপ অফ গ্রীন টি?”
উর্মির ভাবনার মধ্যেই কখন যেন নীলের গাড়ী এসে দাড়িয়েছে একটা মালটিস্টোরিড বিল্ডিঙের সামনে। এটাই নীলের জিম। উর্মি লক্ষ্য করলো নীল এটাকে জিম না বলে হেল্থ ব্যুটিক বললো। বিল্ডিঙের গ্রাউন্ড ফ্লোরে একটা গেট এবং তাতে লেখা, “নীল’স ওয়ার্কআউট – এ হেল্থ ব্যুটিক“। যাবে কি যাবে না ভাবতে ভাবতেই উর্মি নিজেকে আবিস্কার করলো, নীলের পেছনে পেছনে সে চলেছে তার জিমের ভেতরে। সামনে নীলের চাবুকের মতো চেহারা। চওড়া কাঁধ, সরু কোমর এবং চওড়া পাছা। কম করে ছ’ ফুটের উপর লম্বা হবে। একটা কালো টি শার্ট এবং ফেডেড জীন্স পড়া নীলকে পিছন থেকে দেখে উর্মির বুক চিরে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসলো।

৫৯

এখন ঘুঁটঘুঁটে অন্ধকার আমার খুব ভালো লাগে!
সেখানে আমি বেশ লুকিয়ে থাকতে পারি,
সেখানে আমি বেশ নিজেকে চিনতে পারি,
ঠিক ততোটা চিনতে পারি
যতোটা আলোতে পারি না!
আবারো আমি সজ্ঞানেই বলছি
এখন ঘুঁটঘুঁটে অন্ধকার আমার খুব ভালো লাগে! – কবি জসিমুদ্দিন।

রিসর্টের এই অংশটাকে জাহাজের আকৃতি দেওয়া হয়েছে। লাইফ বোট, আ্যঙ্কর বয়া, রেলিঙে লাইফ বয়া, দড়িদড়া ও অন্যান্য কৃত্রিম যন্ত্রপাতি দিয়ে ছাদটাকে একটা জাহাজের ডেকের মতো সাজানো হয়েছে। একদম নির্জন জায়গাটা। সামনে সূদুরবিস্তৃত সমুদ্রের নীলচে কালো জল, মাথার উপর নক্ষত্রহীন আকাশ, সি বিচের সার্চ লাইটগুলো শুধু বেখাপ্পা রসভঙ্গকারীর মতো মাথা উঁচু করে দাঁড়িয়ে নিশ্ছিদ্র অন্ধকারের সৌন্দর্য্যকে নষ্ট করছে। দুরে মাঝে মাঝে ঢেউয়ের মাথায় জ্বলন্ত ফসফরাসের আলো, অন্ধকার রাতকে আরো মনোরম করে তুলেছে। আরো দুরে মাছধরা নৌকার আলো ঢেউয়েরসাথে একবার ভেসে উঠছে; পরমূহূর্তেই আবার যেনো সমুদ্রের অতলে ডুবে যাচ্ছে। ঢেউয়ের ছলাৎ-ছল, ছলাৎ-ছল শব্দ রাতের নিস্তব্ধতাকে ব্যহত করছে। অক্টোবরের শেষ, বেশ ঠান্ডা দামাল হাওয়া; পেটে ভারমুথ আছে বলে রক্ষে। বোতল থেকে একটা লম্বা চুমুক মেরে একমুঠো কাজু মুখে ভরলেন অমল।
হঠাৎ চোখ পড়লো ছাদের মাঝখানে একটা উঁচু স্ট্রাকচারের দিকে, যেটাকে জাহাজের ক্রো নেস্টের আদল দেওয়া হয়েছে। সেখানে দাড়িয়ে এক ব্যক্তি, যার শরীরে জড়ানো একটি সাদা চাদর। চাদরের এক অংশ পতাকার মতো পত-পত করে উড়ছে। হঠাৎই একটা দমকা হাওয়ায় উড়ে চলে গেলো আর অমলের চোখের সামনে ভেসে উঠলো এক নগ্নিকার অবয়ব। কে এই রহস্যময়ী, এই মায়াবী অন্ধকার রাতে একাকীনি ওই ক্রো নেস্টে দাড়িয়ে আছে। হাইমাস্টের আলোর বিচ্ছুরণে সেই নারীর শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট হয়ে উঠেছে। ঈষৎ নতমুখী ভারী স্তন, ক্রমশঃ ভারী হয়ে ওঠা কটিরেখার নীচে সুবিশাল শ্রোণীদেশ, সুগঠিত পদযুগল, সব মিলিয়ে যৌনতার এক আস্ত প্যাকেজ। অন্তর্বাসের নীচে অমলের পুংদন্ড কামিনীর আহ্বানে সাড়া দিয়ে ফেললো। চাদরটি এসে পড়েছে তারই পায়ের কাছে। চাদর নয়, হোটেলেরই একটা বেডশিট বলে মনে হচ্ছে। সেটা তুলে নিয়ে নিশিতে পাওয়া বালকের মতো ল্যাডার পেয়ে উঠতে লাগলো অমল।
###############################

“এ কি চঞ্চলতা জাগে আমার মনে,
ভালো লাগে, বড়ো ভালো লাগে ….।“

মেন ওয়ার্কআউট এরিয়া, কার্ডিয়ো-ভাসকুলার সেকশন, ইয়োগা সেকশন, আয়ুর্বেদা সেকশন, সনা, স্টিম বাথ, টার্কিশ বাথ, স্লিমিং স্যালন, ম্যাসাজ সেকশন, রেইকি সেন্টার, রুফটপ সোলারিয়াম, সুইমিং পুল, সানবাথ, – কি নেই বেসমেন্ট এবং রুফ মিলিয়ে প্রায় পনেরো হাজার স্কোয়ার ফুটের নীলের এই হেল্থ ব্যুটিকে। কিন্তু সবথেকে ইন্টারেস্টিং এই মেডিটেসন রুম, নীল যার নাম দিয়েছে “পরাণসখা”, “The Soulmate”। ঘরটির দরজা গাঢ় নীল রঙের, যাতে সাধারণ মানুষের চোখের উচ্চতায় খুনখারাবী লাল রঙের একটি হৃদয় আঁকা আছে।
“শরীর সুস্থ রাখতে গেলে মনকে সুস্থ রাখা ভীষণ জরুরি। যজুর্বেদে বলা আছে,
“আত্মানাং রথিনাং বিদ্ধি শরীরং রথমএবচ,
বুদ্ধিং সারথিং বিদ্ধি মন প্রোগহমএবচ।“
– অর্থ্যাৎ শরীর হচ্ছে রথ আর হৃদয় হচ্ছে তার রথি, এতে বুদ্ধি সারথি এবং মন চালিকা নিয়ন্ত্রক লাগাম।
আর তাই আমার এই ব্যুটিকে শরীরের সাথে মনের অনুশীলনেরও ব্যাবস্থা আছে। আপনারা যাকে মেডিটেশন বলেন, আমি তাকেই বলি মনের অনুশীলন। সেই হিসাবে আপনি এই ঘরটিকে মেডিটেশন রুম বা ধ্যানকক্ষ বলতে পারেন। উড ইউ লাইক টু ট্রাই আ ব্রীফ ইনট্রোডাকটারি সেশন? “
উর্মির শরীর আজ আর যেনো তার বশে নেই। হাতলের নব ঘুরিয়ে নীল দরজাটা খুলে দিতেই একটা প্রায়ান্ধকার ঘরের মধ্যে পায়ে পায়ে ঢুকে পড়লো সে। উর্মির অনেকটা খোলা পিঠে আলতো করে ছুঁয়ে তাকে ঘরের মধ্যে এগিয়ে দিলো নীল। শিউরে উঠলো উর্মি। একটা দারুন মিষ্টি গন্ধ ঘরের মধ্যে মঁ মঁ করছে। অজ্ঞাত উৎস থেকে আলো উৎসারিত হচ্ছে – বারে বারেই পরিবর্তিত হচ্ছে আলোর রঙ – কখনো হালকা নীল, কখনো ধূসর সবুজ, কখনো মরা হলুদ, কখনো বা ফ্যাকাসে গোলাপী। এই মায়াবী আলোর ধাঁধায় চোখটা একটু সয়ে যেতেই চোখে পড়লো সামনের দেয়ালে একটা বিরাট হৃদয় আঁকা আছে। দরজার মতোই এই হৃদয়ের রঙও গাঢ় লাল। “বসুন ম্যাডাম”, উর্মির দুই ডানা ধরে একটা ডিভান জাতীয় আসনের উপর তাকে বসিয়ে দিলো নীল। “পদ্মাসনে বসতে পারবেন?” নীলের প্রশ্নের জবাব না দিয়ে, পা টা মুড়িয়ে পদ্মাসনে বসার ব্যর্থ চেষ্টা করলো সে।
“ও কে, ওকে। রিল্যাক্স। আপনি সুখাসনেই বসুন“. বলে উর্মির পিছন দিকে চলে গেলো নীল। উর্মির মাথার দুপাশ দিয়ে দুটো হাত বেড় দিয়ে নিয়ে এসে কপালে হালকা ম্যাসাজ করা শুরু করলো সে। নীলের হাতদুটো কেমন যেনো চটচট করছে। কি যেনো মেখে নিয়েছে সে তার হাতে, দারুন সুগন্ধী আর দারুন ঠান্ডা। মুডটা কি দারুন ভালো হয়ে গেলো উর্মির। আলতো করে তার চোখের পাতার উপর হাত বুলিয়ে চোখ দুটো বুজিয়ে দিলো নীল। হাতদুটো তার ভ্রমন শুরু করলো উর্মির কপাল হয়ে চোখের পাতা হয়ে গালে। বাচ্চাদের যেভাবে গাল ধরে আদর করে, সেভাবেই তার গালের মাংস ধরে আলতো করে টানতে লাগলো সে। “থ্যাঙ্ক গড, ইউ হ্যাভ নট গেইনড এনি ফ্যাট অন ফেস। মুখের মেদ ঝরানো খুবই ডিফিকাল্ট”, অস্ফুটে বলে উঠলো নীল। কানের লতি খুবই সংবেদনশীল স্পট উর্মির শরীরে। তাইতো নীলের আঙ্গুলগুলো তা’ স্পর্শ করতেই আর একবার শিহরণ জাগে উর্মির। হাত দুটো চিকবোন হয়ে গলার কাছে ডাবল চিন হয়ে উঠতে চাওয়া মাংসপেশীকে আদর করতে থাকলো।
পরবর্তী গন্তব্য উর্মির ঘাড়, গলা হয়ে তার কাঁধ। বেশ চওড়া কাঁধ তার; স্লিভলেজ ব্লাউজের সংক্ষিপ্ত অংশের নীচে ব্রায়ের স্ট্র্যাপের উপর হাত ঘুরছে পরপুরুষের; নিষেধ করা উচিত উর্মির, কিন্তু করছে না সে, বা বলা উচিত করতে পারছে না সে। নীলের হাত কি নেমে আসবে তার স্তনবিভাজিকার বিপদ্জনক অববাহিকায়? স্পর্শ করবে কি তার পাকা ডালিমের মতো কুচযুগল? নিপীড়ন করবে কি তার আঙ্গুরের মতো রসালো চুচুক? কন্ঠার হাড়ের নীচে বুকের উপরের অংশে মর্দন করে হাত আবার চলে গেলো উর্মির দুই ডানায়। এক এক করে দুটো হাতই তুলে ম্যাসাজ করতে লাগলো নীল। নির্লোম বাহূমূলে পুরুষের স্পর্শে শিহরণ জাগলো উর্মির। তার চাঁপাকলির মতো আঙ্গুলের ডগা ধরে টেনে দিতে থাকলো নীলের লম্বা লম্বা বজ্রকঠিন অথচ সুললিত আঙ্গুলগুলো। এরপর সেই হাত চলে গেলো তার পৃষ্ঠদেশে। গ্রীবা থেকে শুরু করে তার গুরুনিতম্বের গভীর খাত যেখান থেকে শুরু হয়েছে, সেই অতি সংবেদনশীল অঞ্চল অবধি বিস্তৃত সুষ্ণুমাকান্ডের দুপাশে খেলা শুরু করে নীলের আঙ্গুল। কেমন বিন্দাস মেজাজ হয় যায় উর্মির।
“নাও স্লোওওওলি ওপেন ইওর আইজ“, যেন অনেক দুর থেকে আওয়াজ আসে নীলের। অনিচ্ছার বিরুদ্ধে ধীরে ধীরে চোখের পাতা খুলতে যেতেই একটা তীব্র নীল আলো ধাক্কা মারলো তার চোখে। কোথা থেকে যেনো একটা ভারী গমগমে গলায় স্ত্রোত্রপাঠ ভেসে আসছে –

“ওঁ অজ্ঞানতিমিরান্ধস্য জ্ঞানাঞ্জন শলাকয়া।
চক্ষুরুন্মীলিতং যেন তস্মৈ শ্রীগুরুবে নমঃ।।“

– অজ্ঞতার গভীর অন্ধকারে আমার জন্ম হয়ে ছিল এবং আমার গুরুদেব জ্ঞানের আলোক বর্তিকা দিয়ে আমার চক্ষু উন্মীলিত করলেন। তাকেঁ জানাই আমার সশ্রদ্ধ প্রণতি।
খোলা পিঠে পুরুষের আঙ্গুলের বিহার, রিরংসার রঙ নীলের তীব্র রশ্মি, উর্মির ক্ষুধার্ত হৃদয়ের আকূতি – সব মিলিয়ে আর নিজেকে সামলাতে পারলো না উর্মি। তার শরীরের দুকুল ছাপিয়ে এলো কামনার জোয়ার, নীলের শরীরের উপর নিজের শরীরের ভার ছেড়ে দিয়ে এক অবচেতনার দুনিয়ায় নিজেকে হারিয়ে ফেললো উর্মি।

More বাংলা চটি গল্প

Leave a Comment