সঙ্গীতা দে (তৃতীয় পর্ব) | BanglaChotikahini

সন্ধ্যে বেলায় সবাই সীবিচে কিছু সময় কাটিয়ে কিছু কেনা কাটা করে ঘরে ফিরে এলাম সবাই। আমি শাড়ি টা বদলে একটা লাল শাড়ি সঙ্গে কালো স্লিভলেস ব্লাউজ পড়লাম। লাল্টু রুমে এসে জিজ্ঞাসা করলো বৌদি তুমি কি খাবে বিয়ার খাবে নাকি আমরা যা খাচ্ছি সেটাই খাবে,
আমি বললাম আমি কিছু খাবো না, তোমরা এনজয় করো, লাল্টু ওকে বলে চলে গেলো। শুয়ে শুয়ে টিভি দেখছিলাম হটাত্ করে টিভিটা বন্ধ হয়ে গেলো ওনেক চেস্টা করেও ছেলে আর মেয়ে টিভিটা চালু করতে পারলো না। রুম সার্ভিস বয় এসে দেখে বলল স্যরি বৌদি সেট্ট্প বোক্সটা খারাপ হয়ে গেছে টিভি চলবে না। ছেলে মেয়ের মুখটা দেখলাম কেমন ছোটো হয়ে গেলো, ছেলে বলল মা আমি মামাদের রুমে টিভি দেখতে যাচ্ছি আমি ওনেক বারন করলাম শুনল না। মেয়েও দেখি ওর পেছনে পেছনে ওদের রুমে চলে গেলো, এই রুমে আমি একা থেকে গেলাম। কিছুক্ষণ পরে সুবীর আর লাল্টু মদের বোতল আরো কিছু জিনিস নিয়ে আমাদের রুমে ঢুকলো, সুবীর বলল ওরা আমাদের রুমে টিভি দেখছে ওদের সামনে মাল খাওয়া ঠিক হবে না তাই এই রুমে এলাম, আমি বললাম ঠিক আছে, কি আর করা যাবে।

সুবীর : বৌদি তুমি খাবে না
আমি : না না (মনে মনে ভাবলাম আমি তোমাদের সঙ্গে খাই আর নেশাতে বেহুঁশ হয়ে গেলে তার সুযোগের সত্ ব্যবহার করো, সেটা হবে না)
লাল্টু : কেনো বৌদি আমরাকি এতটাই খারাপ, আমাদের সঙ্গে খাওয়া যাবে না।
আমি বললাম না না তেমন কোনো কারণ নেই আসলে আমি ত ঐসব খুব একটা খাই না তাই তারপরে বাইরে এসেছি কিছু হয়ে গেলে কে রিস্ক নেবে, তাই খাবো না।
সুবীর : কিসের রিস্ক বৌদি? আমরা আছিত।
কিছু বললাম না, মনে মনে বললাম সেটাই ত বড়ো রিস্ক,
বাবীন ওই ঘর থেকে এলো, কিরে তোরা শুরুই করিসনি এখনো কেনো?
আমি ওকে জিজ্ঞাসা করলাম ওরা কি করছে?
বাবীন : ওরা টিভি দেখছে সঙ্গীতা দি, কিগো তুমি খাবে না? তোমার জন্যে দামী ব্র্যান্ড নিয়ে এলাম আর তুমি খাবে না কেনো ?
না রে তোরা খা আমি ওই ঘরে যাই
সুবীর : আচ্ছা ঠিক আছে খেতে হবে না এখানে বসতে তো পারো, গল্প করা যাবে।
আমি বললাম ঠিক আছে
চিপস্ চিকেন পাকোড়া আপেল দিয়ে ওদের মদ খাওয়া শুরু হলো সব রকম টপিক নিয়ে কথা হচ্ছে। হটাৎ করে সুবীর আমার দিকে একটা পেগ বাড়িয়ে বলল বৌদি প্লীজ় না বলো না, বাবীন আর লাল্টু দুজনেই একটু জোর করলো।
আমি আর না করতে পারলাম না ঢক ঢক করে খেয়ে নিলাম, তিনজনেই একসঙ্গে বলে উঠলো আরে আস্তে আস্তে খাও, তাড়া কিসের তোমার।
১০টা বাজে রাতের ডিনার রুম সার্ভিস ওর্ডার করা ছিলো ওরা আমার রুমে দিয়ে গেলো। বাবীন কে বললাম ছেলে মেয়েকে খাবার জন্যে ডেকে আনতে, বাবীন বললো ডাকার দরকার নেই আমি ওদের দিয়ে আসছি এখানে এখনো বাকি আছে, আমি বললাম ঠিক আছে তাহলে তোমরা শেষ করো তারপরে একসঙ্গে খাবো। বাবীন ওদেরকে খাবার দিতে চলে গেলো। সুবীর আমাকে একটা পেগ গ্লাস বাড়িয়ে বলল বৌদি এটা নাও এটা যতক্ষণ হাতে রাখবে ততক্ষন আর তোমাকে দেবো না আমাদের শেষ না হওযা পর্জন্ত যদি রাখতে পারো তাহলে তোমাকে দেওয়া হবে না কিন্তু আমাদের আগে শেষ করলেই আবার নিতে হবে এটা কিন্তু মনে রেখো।
আমি বললাম এটা কোনো ব্যাপারী না, আমি সুবীরের হাত থেকে গ্লাসটা নিয়ে মেঝে তে রেখে দিলাম।
সঙ্গে সঙ্গে লাল্টু বলে উঠল এটা হবে না বৌদি হাথে রাখতে হবে টেবিলে বা মেঝে কোথাও রাখা চলবে না।
আমি হাতে গ্লাসটা নিয়ে বসে আছি ওরাও আস্তে আস্তে খাচ্ছে, এমন করে ১১ টা বেজে গেলো আমি বললাম ধুর আর গ্লাস ধরে বসে থাকতে পারছি না, বলে এক ঢোকে গ্লাস টা শেষ করে রেখে দিলাম, সুবীর আবার সেটা ভর্তি করে দিলো, আমি সঙ্গে সঙ্গে বলে উঠলাম না না প্লিস আর দিয়ো না, আর নিতে পরবো না আমি, ওরা বলে উঠলো না তা হবে না নিয়ম ইস নিয়ম তোমাকে নিতে হবে, বৌদি তোমাকে খেতে হবে না নিয়ে বসে থাকো।
গল্প চলছে আর চলছে মদ্যপান, আমি আর গ্লাস টা ধরে বসে না থেকে এক চুমুকে শেষ করে উঠে দাঁড়ালাম, বাবীন জিজ্ঞাসা করলো কি হলো সঙ্গীতা দি? আমি ওদের বললাম ছেলে মেয়ে গুলো কি করছে একটু দেখে আসি, আসলে আমার এখান থেকে কেটে পড়বার ইচ্ছে ছিলো ঐ বাহানায়, কিন্তু লাল্টু বাবীনকে বললো তুই দেখে আয় গিয়ে বৌদি তোমাকে যেতে হবে না।
বলে হাত ধরে ওর পাশে বসিয়ে দিলো, নেশাটা একটু হয়েছে আমার নিজের ওপর কন্ট্রোল তাও আলগা হচ্ছে বুজতে পারলাম। সুবীর পেগ করে গ্লাস টা আমার হাতে গুঁজে দিলো, আমি সঙ্গে সঙ্গে বললাম আমি আর পারবো না খেতে এবার খেলে বমি হয়ে যাবে।
সুবীর : বমি হয় হোক পরিস্কার আমি করব কিন্তু খেতে হবে তোমাকে তুমি বলেছো আমাদের শেষ না হওয়া পর্জন্ত গ্লাস নিয়ে বসে থাকবে ভুলে গেছো বৌদি।

বাবীন ওই ঘর থেকে এসে বলল ওরা দুজনে ঘুমিয়ে পড়েছে আমি বাইরে থেকে লক করে এসেছি। লাল্টু বললো ঠিক করেছিস।

আমার নেশাটা বাড়ছে একটু একটু করে

লাল্টু : আরে বৌদি খাও একটু একটু করে না হলে যতক্ষণ রাখবে ততক্ষন পেগ আরো কড়া হয়ে যাবে পরে খেতে কষ্ট হবে কিন্তু।
আমি ওদের জিগ্গাসা করলাম তোমাদের শেষ হতে আরো কত বাকী?
সুবীর বোতল টা দেখালো দেখে যা মনে হলো আরো ২ পেগ করে সবার হবে মনে হয়।
আমি ঠিক করলাম ধরো বসে না থেকে খেয়ে নি বলে গ্লাস টা এক ঢোকে শেষ করলাম।
বাহ্ দারুন বলে আমার পাশে বশে থাকা লাল্টু হঠাৎ আমার ডানদিক দিয়ে হাত নিয়ে বাঁদিকে কাঁধে রাখলো।
আমি কিছু বললাম না।
লাল্টু আমার মুখটা ধরে বলল বাহঃ বৌদি তোমার নোস রিং টাতে তোমাকে দরুণ সেক্সি লাগছে। কথাটা শুনে হেসে ফেললাম।
সুবীর আরো একটা পেগ বানিয়ে গ্লাসটা আমাকে দিলো আমি নিতে চাইছিলাম না কারণ নেশাটা আমার ভালোই হয়েছে।
সুবীর: বৌদি এটা শেষ করো ফেলো তোমাকে আর দেবো না, আমি ওকে বললাম প্রমিস ও বললো পাক্কা প্রমিস।
আমি এক চুমুকে গ্লাসটা শেষ করে রেখে দিলাম। কিন্তু মদটা পেটে যাবার সঙ্গে সঙ্গে গাটা কেমন গুলিয়ে উঠলো চোখ টা অন্ধকার করে এলো, পাশে বসা লাল্টু বলল কীহোলো কিছু অসুবিধা হচ্ছে তোমার বৌদি? আমি খাটে মাথাটা হেলিয়ে বললাম লাস্ট পেগটা খাবার পরেই গা টা কেমন করে উঠলো।
লাল্টু বললো ও কিছু না একটু পরে ঠিক হয়ে যাবে বলে আবার ওর হাতটা আমার কাঁধে রাখলো আর পিঠে গলায় হাত বোলাতে লাগলো, এদিকে আমার ওসোস্তী আরো বাড়তে লাগলো, আমি শোবার জন্যে উঠতে গেলাম, লাল্টু বললো উঠছো কেন চুপ করে বসে থাকো, আমি বললাম আমি একটু শোবো, ও আমার কাঁধটা জোরে চেপে ধরে বললো এখন শুলে আরো অসস্তি বেশি হবে বলে বসিয়ে দিলো আর ওর বুকের কাছে আমার মাথাটা নিয়ে ধরে রাখলো। সুবীর আমার বাঁদিক এসে জিজ্ঞাসা করছে বৌদি খুব কষ্ট হচ্ছে নাকি তোমার? আমি বললাম কষ্ট না অসস্তি হচ্ছে। ও দেখি আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে যেটা লাল্টু আগে থেকেই করছে হাত বোলানোটা কিছুক্ষণ পরে টেপাটেপিতে পরিণত হলো। সুবীর আমার শাড়ির আঁচলটা খুলে দিয়ে দুদ টিপতে আরম্ভ করেছে লাল্টুও সুবীরের সঙ্গে তালে তাল দিলো। লাল্টু অাবার একটু এগিয়ে আমাকে কিস করা শুরু করেছে আমি ততক্ষনে আউট ওফ কন্ট্রোল হয়ে গেছি। দুজনে আসতে আসতে আমার শাড়িটা খুলে ফেলল লাল্টু ব্লাউজ টা খুলে দিলো। আমি বললাম তোমরা কি করছো? লাল্টু বললো তোমার অসস্তি হচ্ছে বললে যে তাই তোমর শাড়ি ব্লাউজটা খুলে একটু ফ্রি করে দিচ্ছি দেখো ভালো লাগবে। ওরা দুজনে মিলে আমার শাড়ি ব্লাউজ খুলে দিয়ে আমাকে খাটে শুইয়ে দিলো আর আমার দুদ দুটো লাল্টু জোরে জোরে টিপতে লাগলো ব্রায়ের ওপর দিয়ে, অন্যদিকে সুবীর নিচে আমার সায়া তা থাইয়ের ওপরে তুলে দিয়ে গোটা নিচটাতে কিস করছে আর চটকাচ্ছিল। বাবীন কোথায় বুজতে পারলাম না মনে হয় ও নিচেই বসে ছিলো।
অনেকক্ষন চটকানোর জন্যে আমার শরীর সাড়া দিতে সুরু করছে আমি এতক্ষন ওদের আটকানোর চেস্টা করছিলাম কিন্তু নিজের ওপর আর নিয়ন্ত্রণ রাখতে পারলাম না।
লাল্টু আমার ব্রাটা খুলে নিতেই আমার ৩৮ সাইজের দুদু জোড়া বেরিয়ে এলো সেটা দেখেই সুবীর লাল্টু বলে উঠল বাহ্ বৌদি কি বানিয়েছো শালা এই দুটোর জন্যে যে কোনো পুরুষ পাগল হয়ে যাবে, সমুদ্রের ওই লোকটার দোষ কি বলো? আমি কিছু বললাম না আসলে বলবার মতো অবস্থায় ছিলাম না। শুদু আমার মুখ থেকে উমম্ ইসস্ ঊফ্ফ্ফ আহ্হ্হ আয়াজ বের হতে থাকলো।
সুবীর আমার সায়ার ভিতরে হাত ঢুকিয়ে আমার প্যান্টিটা খুলে নিলো, আর সায়ার ভেতরে গুদে মুখটা গুঁজে দিলো, আমার সারা শরীরটা কেমন একটা ভাললাগায় কেঁপে উঠল।
দুজনের টেপন চোষন সহ্য করতে আমি আর পাড়লাম না, দুহাতে সামনে আমার দুদ টিপতে থাকা লাল্টু কে জড়িয়ে ধরলাম আর সুবীরের মুখের ওপর জল খসিয়ে দিলাম। ওনেকদিন পরে এমন জল খসিয়ে সুখ পেলাম বর গেছে ৭ মাস হলো। সুবীর আস্তে আস্তে আমার কোমরের কাছে উঠে এসে আমার পা দুটোকে দুহাতে ধরে ওর বাড়াটা আমার ৭ মাসের উপোসী গরম গুদে ঢুকিয়ে দিলো। আমার মুখ থেকে শুধু অহ্হ্হ্হ শব্দ বেরিয়ে এলো।

This content appeared first on new sex story .com

সুবীর : লাল্টু বৌদির গুদ টা কি গরম রে মনে হয় আমার বাড়াটা গোলে যাবে আর কি টাইট।

লাল্টু : সুবীর বৌদির গুদেত বালে ভর্তি রে

সুবীর : হা কেনো তোর ভালো লাগছে না দেখে ?

লাল্টু : কি বলছিস ভাই, বৌদির সব কিছুই তো সুন্দর যেমন দুদ তেমন গুদ গাঢ়তাও দরুন। তুই তারাতারি শেষ কর আমার বাড়া বৌদির গুদে ঢুকবার জন্যে লাফাচ্ছে। ও বৌদি একটু চুসে দাও না।

লাল্টু ওর ৬” ইঞ্চি বাড়াটা নিয়ে আমার মুখের সামনে ধরলো, আমি বললাম না লাল্টু।
ও জোর করলো না

সুবীর : দাঁড়া না বাড়া সারারাত পড়ে আছে চোদার জন্যে, লাল্টু বাবীনতো ঘুমিয়ে পড়েছে রে

অনেকক্ষন ধরে সুবীর চোদার পরে মালটা আমার ভিতরেই ফেললো।
আর পাসে শুয়ে পড়ল
লাল্টু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে ওর বাড়াটা আমার সুবীরের বীর্য ভর্তি গুদে ঢুকিয়ে দিলো।
আমি পাশ ফিরে সুবীরের দিকে মুখ করে শুয়ে অবিরাম উমম্ অহ্হ্হ্হ ঊফ্ফ্ফ না না রকমের ভালো লাগা ব্যাথা লাগার আয়াজ করে চলেছি অবিরত। এই নিয়ে আমার দ্বিতীয় বার জল খসলো, এতে আমি কিছুটা ক্লান্ত বোধ করলাম। এদিকে সুবীর সামনে থেকে আমাকে কিস করতে শুরু করেছে আর তার সঙ্গে সামনে থেকে ওর বাড়াটা আমার গুদে ঢুকবার চেস্টা করছে। লাল্টুর ঠাপ মারার বেগ বেড়ে গেলো, আমারো গুদ টা আবার তৃতীয় বারের জল খোসাবার জন্যে কুট কুট করে উঠলো, লাল্টু আর আমার দুজনের একসঙ্গে বীর্য বেরিয়ে এলো। এই ভাবেই তিনজনে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম।

ক্রমশঃ

This story সঙ্গীতা দে (তৃতীয় পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Ghontar por ghonta dudu chosha
  • স্ত্রী কে হারিয়ে মা ও বোন কে চুদলাম – Part 2
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – ছয়
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-২
  • মায়ের আদর

Leave a Comment