সঙ্গীতা দে (চতুর্থ পর্ব) | BanglaChotikahini

ঘুমটা ভেঙ্গে গেলো ঘড়িতে দেখলাম ৫টা বাজে, আমি দেখলাম আমার গায়ে চাদর ঢাকা কে কখন দিয়েছে বুঝতে পারলাম না। চাদরের ভিতরে আমি সম্পূর্ণ উলঙ্গ শুধু কোমরের কাছে সায়া টা গুটিয়ে আছে আমি উঠবার চেষ্টা করলাম আমার ডানদিকে লাল্টু আর বামদিক সুবীর শুয়ে আছে আমাকে জড়িয়ে ধরে, লাল্টুর ডান হাতটা আমার নাভিতে আর মুখটা আমার বগলের কাছে গোঁজা, আর সুবীরের বাম হাত আমার দুদের ওপর। বাবীন লাল্টুর পাশে উল্টোদিকে মুখ করে ঘুমোচ্ছে। আমি উঠবার চেষ্টা করলাম দুজনের হাত সরিয়ে। শাড়ি ব্লাউজ টা দেখলাম দূরে সোফায় রাখা। লাল্টু আমাকে চেপে ধরে বলল কোথায় যাবে আর একটু শুয়ে থাকো না বৌদি, আমি বললাম না ছেলে মেয়ে গুলো ওই ঘরে আছে আমি একটু ওদের ঘরে যাই। লাল্টু আমাকে ছাড়লো না জোর করে আবার শুইয়ে দিলো, আর সোজা আমার ওপর চড়ে বসলো আমি বাধা দেবার চেস্টা করলাম ততোক্ষনে ওর লম্বা মোটা বাড়া আমার গুদে পড়পড় করে ঢুকিয়ে দিয়েছে। লাল্টু জোরে জোরে ঠাপ মেরে চলল টানা ৭ -৮ মিনিট ধরে দুজনের আবার একসঙ্গে ওর্গানীজ্ম হলো। লাল্টুকে আমি বললাম লাল্টু আমাকে ২ টো পিল এনে দিও খেতে হবে, ও বললো ঠিক আছে বলে আমার ঠোঁটে জোরে কিস করতে লাগলো জীবটা আমার মুখে ঢুকিয়ে দিলো আমি ওকে বললাম এবার ছাড়ো ছেলে মেয়ে গুলোর কাছে যাই, বলে আমি উঠে শাড়ি ব্লাউজ নিয়ে বাথরুমে ঢুকে গেলাম। বাথরুমে ঢুকে কালকের জমে শুকিয়ে যাওয়া সুবীরের আর লাল্টুর বীর্য এখনের লাল্টুর বীর্য ভালো করে ঘষে তুলে শাড়ি আর ব্লাউজ টা পরে চাবি নিয়ে ওই রুমে গিয়ে ছেলে মেয়ের পাশে শুয়ে পড়লাম যাতে ওরা ঘুম থেকে উঠে দেখে বুজতে না পারে যে আমি সারারাত এখানে ছিলাম না। ৮ টা বাজে মেয়ের ডাকে ঘুম ভাঙ্গলো কখন ঘুমিয়ে গেছি বুঝতে পারিনি। সারা শরীর ব্যাথা গাটা ম্যাজ ম্যাজ করছে, মাথা ধরে আছে। উঠে ব্যালকনিতে রোদে গিয়ে বসলাম ওরা এখনো ওঠেনি মনে হয়, বসে বসে ভাবতে লাগলাম কালকে রাতে যা ঘটলো সেটা কি ঠিক হলো আমি আমার বরের সঙ্গে প্রতারণা করলাম নাতো। কিন্তু আমার কি দোষ সিচুয়েশনতো আমার কন্ট্রোলের বাইরে চলে গেসলো, যা কিছু ঘটেছে সবটাই অক্সিডেন্টালি ঘটেছে। এমন সময় সুবীরের গলা পেলাম কি বৌদি কি ভাবছো? কই কিছু নাত কেন? আচ্ছা আমরা কখন বেরোবো বাড়ির দিকে? সুবীর বলল আজকে যাওয়া হচ্ছে না বৌদি, কালকে দুপুরে যাবো। শুনেত আমার ছেলে মেয়ের আনন্দ আর ধরে না। কিন্তু আমার বুকের ধুকপুকানি বেড়ে গেলো। লাল্টু এসে দুটো পিল্ আমার হাতে দিয়ে গেলো, আর বলল চলো তাড়াতড়ি ব্রেকফাস্ট করে নাও সমুদ্রে চান করতে যাবো। লাল্টু বলল বৌদি ব্রেকফাস্ট করে একবার আমাদের ঘরে এসো একটা দরকারী কোথা আছে। আমি ব্রেকফাস্ট করে কালকের শাড়িটাই পড়েছি তবে আজকে গামছা নিয়েছি সঙ্গে যদিও জলে নাবার ইচ্ছে নেই তাও নিয়েছি। লাল্টুদের ঘরে এসে লাল্টুকে জিজ্ঞাসা বলো কি বলবে বলছিলে ওরা তখন মদ খাচ্ছিলো একটা পেগ আমাকে দিয়ে বললো এইজন্যে ডাকছিলাম, সুবীর : বৌদি দুটো পেগ নাও মাথা ধরা কেটে যাবে।
আমি ঠিক আছে বলে দু পেগ খেলাম, কালকের ঘটনার পর থেকে আমি আজকে ওদের সঙ্গে ওনেক স্বাভাবিক আর সহজ ভাবে মিসতে শুরু করছি মানে ওনেক খোলামেলা।
সবাই নিচে নেমে এলাম, কালকের হোটেলের সেই স্টাফটার সঙ্গে দেখা “কি বৌদি সমুদ্রে চান করতে যাচ্ছো? তোয়ালে সঙ্গে নিয়েছো? আমি সঙ্গে সঙ্গে উত্তর দিলাম হা আজ আর কোন চান্স নেই বলে হাসতে হাসতে সবাই বেরিয়ে গেলাম চান করতে। কালকের থেকে আজকে ঢেউ আর লোক দুটোই বেশি বলে মনে হলো। যথারীতি সবাই চান করতে সমুদ্রে নেমে পড়লাম আজকে আমি আর দেরি করলাম না সবার সঙ্গে আমিও নামলাম জলে, একটা ঢেউ এসে আমাকে উল্টে ফেলে দিলো ঢেউয়ের জোরে আমার শাড়ির আঁচলটা খুলে গিয়ে আমার দুদ পেট সব লোকের সামনে বেরিয়ে পড়ল, দেখে একজন বয়স্ক বুড়ো আর বুড়ি বলল মা শাড়িটা ভালো করে জড়িয়ে নাও। নাহলে ঢেউ এলে আবার খুলে যাবে, আর তোমার শরীরটা খুব সুন্দর লোকের নজর লেগে যবে মা। আমি ওদের কথা মতো শাড়িটা ভালো করে জড়াতে লাগলাম, বুড়িটা আমার কাছে এসে আমাকে শাড়িটা ঠিক করতে সাহায্য করলো। ওদেরকে ধন্যবাদ জানিয়ে একটু দূরে ছেলে মেয়ে চান করছে ওদের কাছে গেলাম, লাল্টু আমার হাত ধরে বললো চলো বৌদি আর একটু গভীর জলে ওনেকটা জোর করেই টেনে নিয়ে গেলো, আর ওখানে গিয়েই পেছন থেকে আমাকে জাপটে ধরলো যেনো পারলে এখনেই লাগিয়ে দেয় তবে আজকে আমার বেশ ভালোই লাগছে চান করতে। একটা করে ঢেউ আসছে লাল্টু আমাকে জড়িয়ে ধরে ওপরে ছুড়ে দিচ্ছে আর দুদ টিপছে নাভিতে হাত বুলাচ্ছে পালা করে করে একবার সুবীর একবার লাল্টু। আমাদের চান করা দু-তিন জন ছেলে অনেকক্ষন ধরে ফোলো করছে দেখলাম, তাদের মধ্যে একটা ছেলে ঢেউয়ের সুজোগ নিয়ে কখনো আমার পেছনে কখনো বা আমার দুদ টিপে চলে যাচ্ছে। একবারত ঢেউয়ের সঙ্গে এসে আমার গায়ের ওপর এসে পড়লো, সঙ্গে সঙ্গে এমন ভাব করলো যেনো ইচ্ছে করে করেনি। অনেকক্ষন চান করার পরে সবার খিদে পেয়েছে বলে উঠবো ঠিক করলাম, ঠিক সেই সময় কালকে চান করবার সময় যে লোকটা আমার দুদ টিপে ধরে ছিলো আর লাল্টুকে বলেছিলো “আমি নকি মাগী” তার সঙ্গে দেখা হলো। লোকটা লাল্টু কে কি বলছে বুজতে পারলাম না। যাইহোক সবাই হোটেলে ফিরে এলাম।

This content appeared first on new sex story .com

ক্রমশঃ…….

This story সঙ্গীতা দে (চতুর্থ পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • রানু কে জোরে জোরে চোদা
  • বোন হল বৌ…
  • সায়মা আপু খুব সুন্দরী মেডিকেল কলেজে ৫ম বর্ষে পড়ে
  • কামিনী – ত্রয়োদশ খন্ড
  • জুলির সঙ্গে এক রাত – ২

Leave a Comment