শিবানীর দিনলিপি – Bangla Choti Kahini

Bangla Choti Stories Golpo NewChoti

ঘরের আওয়াজ বাইরে যাতে না যায়, আমি টিভির ভলিউম টা বাড়িয়ে দিয়ে কফি বানাতে গেলাম। দুই মেয়ে, দুই জামাই কে বুকে তুলে ঠাপ খাচ্ছে। বড় মেয়ে রিপা আর মানসের আল্হাদী শিৎকারে বুঝতে পারছি, মানস (বড় জামাই) খানিকক্ষণের মধ্যেই ফ্যাদা ছেড়ে দেবে।

রিপা কে নিয়ে চিন্তা নেই, খুব সুন্দর গুদ পোঁদ মারাতে শিখে গেছে, এক বছর হলো লাইনেও নেমেছে। ভীষণ ভাবনা হয় ছোট মেয়ে দীপা কে নিয়ে। এখনো মেয়েটা ঠিক মতো গুদ টাও মারাতে শিখলো না। অজয় (ছোট জামাই) শত চেষ্টা করেও এখনো দিপার পোঁদের সীল কাটতে পারেনি। মেয়েদের ছোট থেকে, ওদের সামনেই আমি আর আমার বর রণজিৎ চোদাচুদি শুরু করেছি, রিপা খুব তাড়াতাড়ি শিখে গেলেও, দিপা কে নিয়ে চিন্তা থেকেই গেছে।

কফি নিয়ে আমি রিপার রুমের দিকে গেলাম, ওরা দরজা খোলা রেখেই চোদাচুদি করছিল। আমাকে দেখে রিপা বলল, ‘মা তুমি ঠিক সময়ে কফি নিয়ে এলে, এতক্ষণে মানস ফ্যাদা ছাড়লো’। — সে কি রে, তোরা তো অনেকক্ষণ আগেই শুরু করেছিস। — মানস একটু বেশিই সময় নেয় মম, আমি তো হাঁপিয়ে উঠেছি। — আচ্ছা, গরম গরম কফি টা খা, একটু শুয়ে থাক দেখ ফ্রেস লাগবে। — না মা, শুয়ে থাকলে হবে না গো, আমার নাইট বুকিং আছে, রাত নয়টায় হোটেলে পৌঁছে যেতে হবে। রিপা ল্যাঙটো হয়েই ওয়াস্ রুমে গেল গুদ ধুতে। আমি মানসের দিকে কফি টা এগিয়ে দিলাম, মানস কেও একটু ক্লান্ত লাগছে। মানস উঠে গিয়ে প্যান্টের পকেট থেকে সিগারেট আর ওসুধ নিয়ে ল্যাঙটো হয়েই খাটে বসলো। রিপা ওয়াস্ রুম থেকে ফিরলে আমরা তিনজন কফি নিয়ে বসলাম। কফি খেতে খেতে আমি বললাম, দিপাকে নিয়ে আমার খুব চিন্তা হচ্ছে রে, মেয়ে টা না পারছে ঠিকঠাক গুদ মারাতে, না পারছে বাঁড়া চুষতে, পোঁদ মারানোর কথা তো বাদই দিলাম। সতেরো বছরে পড়লো, এবার তো লাইনে নামার বয়েস ও পেরিয়ে যাবে। — মা, লাইনে নামার কোনও বয়েস বলে কিছু হয় না। সবাই সব কিছু তাড়াতাড়ি রপ্ত করতেও পারে না। সবে তো দু মাস বিয়ে হয়েছে। মানস সিগারেট ধরিয়ে আমাকে আর রিপাকে দিয়ে বললো ‘মা অত চিন্তা করো না তো, আর একটু ম্যাচিওর হতে দাও, সব শিখে যাবে। ও তো আমার আর রিপারই বোন। রিপাও তো প্রথম প্রথম হোটেলে যেতে কত ভয় পেত।

রিপা একটা ওষুধ খেয়ে সাজতে বসল। আমি জিজ্ঞেস করলাম ‘ওটা কিসের ওষুধ খাচ্ছিস রে’? মানস আমার গালটা টিপে দিয়ে বললো ‘মা, তুমি বোকাচুদিই রয়ে গেলে’। রিপা হাসতে হাসতে বললো, মা ওটা পেট না বাঁধার পিল। আরো ৫/৭ বছর গুদ খাটিয়ে নিই, তারপর পেট বাঁধবো। — মা, আমার সিঁথি তে একটু চওড়া করে সিঁদুর পরিয়ে দাও তো। — সিঁদুর তো পড়েই আছিস। — আরো চওড়া করে পরিয়ে দাও, সাথে আমার শাঁখা পলা গুলোও দাও। মম, কাষ্টমার একেবারে গৃহবধূ বেশে চুদতে চায়।

রিপা আলমারি থেকে একটা তাঁতের শাড়ি ব্লাউজ বের করলো। আমি বললাম, তাঁতের শাড়ি পরে যাচ্ছিস, ধস্তাধস্তি তে শাড়ি লাট হবে তো। — মা, কাষ্টমারের চয়েস তো মানতেই হবে। দাদা, আমার গুদের বালগুলো একটু ছেঁটে দাও তো। — মা তুমি ছেঁটে দাও না, আমি একবার দেখে আসি আমার ভাই আর বোন কি করছে। আমি বললাম, না না যাস না, ওরা যেমন পারছে করুক, আমাকেই ওদের সব কিছু আবার নতুন করে শেখাতে হবে। — মা, রিপা বেরিয়ে গেলে তুমিই ময়দানে নেমে পড় (হাসতে হাসতে)

রিপা র বালগুলো আমি সুন্দর করে ছেঁটে দিয়ে, শাড়ির কুচি ধরে দিলাম। রিপা বললো, মা চুলে একটা এলো খোঁপা করে দাও তো, আমি হোটেলে পৌঁছে চুল টা ছেড়ে নেব। দাদা ড্রাইভার কে বলো, গ্যারেজ থেকে গাড়ি বের করতে। আমি মানস কে বললাম, একটা বারমুডা পড়, ল্যাঙটো হয়েই গ্যারেজে যাবি নাকি? — আমি ফোন করে দিচ্ছি, রিপা বেরলে তুমি একবার আমার সাথে শোবে না? — এই তো এতক্ষন বৌ কে চুদলি, আবার আমাকে কেন? — রিপা কে আমার বৌ ই বলো আর বোন ই বলো, তোমার মতো রাজশাহী গুদের মালকিন, মা কে চোদার মজাই আলাদা।
মা তোমরা কাব্য করো, আমি বেরচ্ছি। দাদা তুমি কাল সকাল ৯টায় গাড়ি পাঠিয়ে দেবে, আমাকে পিক করে নেবে। রিপা বেরিয়ে গেল, আমি দরজা বন্ধ করে দিপার রুমের পাশ দিয়ে আসতে গিয়ে দেখি, ওদের দরজা ভেজানো, ভিতরে দুজনে খোশ গল্পে মত্ত। রিপার রুমে গিয়ে দেখি জামাই (ছেলে) বাঁড়া খিঁচতে শুরু করেছে। আমাকে দেখেই বললো ‘মম প্লিজ ল্যাঙটো হয়ে যাও’ । — আর ল্যাঙটো হতে পারব না, কিচেনে গিয়ে ডিনার রেডি করতে হবে, আমি শাড়ি তুলে গুদ কেলিয়ে দিচ্ছি, তুই চুদে নে। — ও মম, তোমার গুদ না চুষে চুদলে মনই ভরবে না। — আচ্ছা বাবা নে, যা করবি কর।

ছেলে বা জামাই যা করবে করুক, আমি আপনাদের, আমাদের সম্পর্কের জটিলতা কাটিয়ে দিই —

মানস, অজয়, রিপা, দিপা চারজনকে আমিই পেট থেকে বের করেছি। আমরা এক ভাই এক বোন। আমি শিবানী, ভাই রণজিৎ। আমার মা, গীতা দেবী মারা যাবার পর, বাবা (অজিত) আত্মীয় স্বজনদের তোয়াক্কা না করে আমাকে বিয়ে করে। আমিও খানিকটা নিমরাজি ছিলাম, মনে শুধু একটাই খটকা লাগতো, বাবার বাঁড়া গুদে নেব কি করে। কিন্তু আমার ফুলসজ্জার রাতে বাবা আমাকে ল্যাঙটো করতে করতে বলেছিল — ‘শিবু (বাবার দেওয়া আদরের নাম) আমি জানি, তুই আমাকে স্বামী হিসেবে এখনো মেনে নিতে পারছিস না, কিন্তু এসব বস্তাপচা সম্পর্ক আমরাই তৈরি করেছি। যেমন মেয়েদের গুদে যদি করো প্রথম অধিকার থাকে সেটা তার ছেলের, কারণ সেই গুদ দিয়েই সে বেরিয়েছে, দ্বীতিয় অধিকার বাবাদের ও থাকে, আমি গীতার পেটে বীর্য ঢুকিয়েছিলাম বলেই তুই গীতার গুদ থেকে বেরিয়েছিস। কিন্তু আমরা কিছু ভুলভাল নিয়মের বেড়াজালে আবদ্ধ হয়ে, ঘরে মা থাকতেও অন্য মেয়েদের চুদে বেড়াই, আবার মেয়েরাও ঘরে বাবা, ছেলে, দাদা, ভাই থাকতেও হন্যে হয়ে অন্য কাউকে খুঁজে বেড়াচ্ছে। গুদমারা টাই যদি শরীর, মন, আনন্দের শেষ ঠিকানা হয়, তবে কেন মানুষ সম্পর্কের দোহাই দিয়ে নিজের জীবন শেষ করছে বুঝি না। বাবার যুক্তি গুলো যে বেঠিক ছিল, সেটাও বলতে পারি না। সে রাতে বাবা চারবার আমার গুদ মেরেছিল।

বাবার সোহাগে আদরে, আমার দিনগুলো শুখেই কাটছিল। বিয়ের দিন দশেক পর এক রাতে অজিতের (বাবা) বুকে শুয়ে বললাম ‘হ্যা গো তোমাকে একটা কথা খুব বলতে ইচ্ছে করছে, কিন্তু লজ্জায় বলতে পারছিনা ‘। — স্বামী র কাছে আবার কিসের লজ্জা, কি বলবি বল না। আমি বরের বুকে মুখ লুকিয়ে লজ্জার মাথা খেয়ে বললাম, — আমার খুব ইচ্ছে করছে তোমার ফ্যাদায় পেট বাঁধতে। — ও হো, (হাসতে হাসতে) এই কথা। এ তো খুব আনন্দের কথা রে, গীতা কে চুদে তোকে আর রণজিৎ কে গীতার গুদ থেকে বের করেছি, এবার তোকে চুদে, তোর গুদ থেকে কি বেরোবে দেখা যাক। আমার চাহিদায় বাবা ভীষণ খুশি হলো। রাত্রে বাবা অন্য দিনের চেয়েও অনেক বেশি আদর করে করে চুদতে শুরু করলো। বাবার বাঁড়াটা ভীষণ মোটা, খাঁড়া হলে ৯ইন্চি সাইজ হয়। মা কেও দেখেছি, বাবার বাঁড়া সামলাতে হিমসিম খেয়ে যেত। ‘একটু আস্তে আস্তে করো সোনা, আমার খুব ব্যাথা হচ্ছে গুদে’ আমার কথায় আগুনে ঘী পড়লো, বাবা আরো জোরে জোরে ঠাপাতে শুরু করল। আমি যেই গুদের জল খসালাম, প্যাচ প্যাচ ফস ফস ফ্যাচ ফ্যাচ আওয়াজে ঘর ভরে উঠলো। এক নাগাড়ে চল্লিশ মিনিট চোদার পর বাবা শরীর মোচড় দিতে শুরু করলো,আমিও সমানতালে তলঠাপ দিতে থাকলাম, — শিবানী আমি ফ্যাদা ছেড়ে দেব সোনা। — ছাড়ো বাবা, আমার গুদ ভরিয়ে দাও, তোমার ফ্যাদায় আমার পেট বেঁধে যাক। উঃ উঃ উঃ ইসসস আঃ আঃ আঃ আহ্ আহ্ উফ্ ইসস্ ইসস্ ইসস্ বাবা আমার দুটো মাইয়ের মাঝে মাথা রেখে এলিয়ে পড়লো। — ‘ শিবানী তোর আরাম হয়েছে সোনা’? — হ্যা বাবা, ভীষণ ভীষণ আনন্দ পেয়েছি বাবা, তোমার ঠাপে জাদু আছে । এরপর থেকে বাবা প্রতিদিন রাত্রে ৩/৪ বার করে আমাকে চুদতো, আমিও বাবার ঠাপে আদরে সোহাগে ভেসে যেতে লাগলাম, যদিও সে সুখ আমার বেশিদিন সয়নি, সে গল্প পরে শোনাব।

আপনাদের সাথে কথা বলতে বলতে এদিকে, ছেলে বা জামাই বা মানস, আমার গুদ ধুনে লাট করে দিচ্ছে। — ‘ মা ফ্যাদা কি তোমার গুদেই ছাড়বো’? — না বাবা, গুদে দিসনা, তুই বাঁড়াটা বের কর, আমি চুষে দিচ্ছি । — ওকে মম। আমি নিচে বসলাম, ছেলে দাঁড়িয়ে আমার খোঁপা টা খুলে দিয়ে, চুলটা মুঠি করে মুখ চোদা করতে লাগলো। আঃ আঃ আঃ আইইসস উঃ উঃ উঃ উঃ মাগি ধর মাগী ধর বোকাচুদি আমার ফ্যাদা নে শালী রেন্ডি, আমার মুখ ভরিয়ে দিল ফ্যাদায়। আমিও চেটে পুটে ছেলে/ জামাইয়ের ফ্যাদা খেয়ে নিলাম।

আমি খোলা চুলে কোনরকমে একটা হাত খোঁপা করে, মুখ ধুয়ে কিচেনে খাবার গরম করে মানস, অজয়, দিপা কে ডাক দিলাম। মানস খাবার নিয়ে নিজের রুমে চলে গেল, আমাকে বলে গেল রাত্রে ওর রুমে যাওয়ার জন্য।অজয় আর দিপা ল্যাঙটো হয়েই খেতে এলো। — মা দিদি নেই? — না, রিপার নাইট বুকিং ছিল। — আমার একটা গার্ডার দাও তো, চুল টা বেঁধে নিই। আমরা তিনজনে খেতে বসলাম। দিপার ডানদিকের মাইটায় একটা দগদগে কামড়ের দাগ হয়ে আছে। আমি অজয়কে চোখ পাকিয়ে বললাম — কি রে বৌয়ের মাই কামড়ে, দাগ ফেলে দিয়েছিস? — কি করবো বল মা, দিপা কিছুতেই বাঁড়া চুষবে না, পোঁদ মারাতে দেবে না। রেগে গিয়ে কামড়ে দিলাম। — কি শুনছি দিপা? এগুলো কি সত্যি? — হ্যা মা, পোঁদে ব্যাথা হবে বলে আমার খুব ভয় হয়। — ছিঃ মা, এমন করতে নেই, বরকে সব ফুটোই খুলে দিতে হয়। তোর বাবা (মামা) আমার কত পোঁদ মারে দেখিস না? এখন থেকে পোঁদ মারানো না শিখলে, এরপর লাইনে নামলে ৪/৫ হাজারের বেশি রেট পাবি না। সোসাইটি তে কোন স্টাটাস থাকবে না। দেখ রিপা নাইটে ৩০/৪০ হাজার রেট পাচ্ছে। আমি দেখ এই বয়সেও নাইট বুকিং ২৫ হাজারের নিচে রাজি হইনা। — চলনা মা দিপা কে দেখিয়ে তোমার পোঁদ টা মারি, ওর শেখাও হবে। — না বাবা, আজ তোর দাদা আগে থেকে বলে রেখেছে, ওর বৌ ও ঘরে নেই, কাল তোদের নিয়ে শোব।

ক্রমশঃ

বিঃ দ্রঃ: দয়া করে অযৌক্তিক সমালোচনা করবেন না। সঠিক সমালোচনায় আমি উদ্বুদ্ধ হবো।

খাওয়া শেষে দিপা অজয় নিজেদের রুমে চলে গেল। আমি আয়নার সামনে দাঁড়িয়ে চুলে বিনুনি করছি, পেছনে থেকে মানস বিরক্ত হয়ে ডাক দিল, —- রেন্ডি মাগী, তোমার এখনো সাজ হলো না? আমি ছিনালি করে হেসে, —– তুই চ বাবা, আমি পাঁচ মিনিটে আসছি। আমি কোনরকমে বিনুনি করে, একটা বড় খোঁপা করলাম। ব্রা ছাড়া একটা টাইট টিশার্ট আর লঙ মিডি পরে তাড়াহুড়ো করে মানসের রুমে ঢুকলাম। মানস ইসারায় আমাকে বসতে বলে সিগারেট আর লাইটার এগিয়ে দিল, কারো সাথে ফোনে কথা বলছে।

—- না রে ভাই, বৌ নাইট বুকিং এ আছে/ না না মা কে রক্ষিতা করে নিয়েছি/ মা ২৫ হাজারের নিচে নামবে না/ ঠিক আছে তুই ডেট টা জানাস/ পার্টি কবে দিবি? ফোন টা ছেড়ে ,। —– আমার এক বন্ধু ফোন করেছিল, ওর মা কে আজ রেজিস্ট্রি ম্যারেজ করলো, পরে ভাড়া খাটাবে। ওঁর মায়ের মাসিক হলে, তোমার সাথে একদিন নাইট ওভার করবে। —– আমার রেট টা আরেকটু বাড়িয়ে ৩০ হাজার করে দে, তুই তো আবার ৩০% কমিশন কেটে নিবি, আমি হাতে পাব মাত্র ২১ হাজার। —– ও কে মাই ডিয়ার মম, দালালি র রেট এটাই চলছে, এবার আমরা শুরু করি। —– কি ভাবে করবি?

—– অনেক দিন তোমাকে কুত্তাচোদা করিনি। —

—- যা করবি তাড়াতাড়ি কর, অনেক রাত হলো। আমি নিচু হয়ে বসে ছেলের বাঁড়া চুষতে শুরু করলাম, ছেলে দাঁড়িয়ে আমার মাথায় হাত দিয়ে হালকা হালকা মুখ চোদা করছে, ছেলের বাঁড়া থেকে মদন রস খসছে সাথে বাঁড়া টা ঠাটিয়ে উঠছে,

—– মা তুমি ল্যাঙটো হয়ে খাটের ধারে পা দুটো ফাঁক করে দাঁড়াও, আমি কনডম টা নিয়ে আসছি। আমি লঙ মিডিটা খুলে দিয়ে টিশার্ট টা উপর দিকে তুলে দিলাম, মাই গুলো দুলিয়ে দুলিয়ে চুদলে ছেলে খুশি হবে। ছেলে কনডম পরে বললো, মা আমার ভীষণ হিট উঠে গেছে, তোমার গুদ না চুষেই ঢোকাচ্ছি। —– ঢোকা বাবা, তোর যে ভাবে মন চায় সে ভাবেই চোদ। আমি পেটের তলা দিয়ে ছেলের বাঁড়াটা গুদের ছ্যাদার কাছে ধরে বললাম, মার এবার। ছেলে আমার কোমর টা দুহাতে ধরে বেশ কসরৎ করেই গুদের ভিতর গেঁথে দিলো। ছেলের বাঁড়াটা, ওর বাবার (আমার ও বাবা) মতই বড় আর মোটা। এত পুরুষকে সামলেছি, যা আমার কাছে জলভাত, কিন্তু ছেলে বাঁড়া ঢোকালে এখনো গুদ ব্যাথা হয়ে যায়। ছেলে দুলকি চালে ঠাপাতে শুরু করল, মাঝে মাঝে আমার দিকে ঝুঁকে এসে মাই গুলো কচলে দিচ্ছে। —– মাইগুলো বেশি জোরে মোচড়াস না বাবা, অনেক কাষ্টমার আজকাল কমপ্লেন করে। —– কি কমপ্লেন করে? —– এই বলে, মাই দুটো ঝুলে গেছে, তবুও কেন এত রেট চাইছো, এই সব আরকি।
—– বাজারে একটা তেল পাওয়া যায়, তিন মাস লাগাও, দেখবে দিপার মতো ঠারো ঠারো চুচি হয়ে যাবে। কথার সঙ্গে সঙ্গে মানস ঠাপের গতি বাড়াচ্ছে। আমার বিশেষ কিছু করার নেই, তলঠাপ বা কাউগার্ল স্টাইলে যে প্রেসার দেওয়া যায়, কুকুর চোদা আসনে সেটা এপ্লাই করা যায় না। তাও মাঝে মাঝে আমি পোঁদের পুটকি টা জড়ো করে, পোঁদের সাহায্যে গুদ দিয়ে ছেলের বাঁড়াটা চেপে ধরছি, তাতে যদি তাড়াতাড়ি ফ্যাদাটা ফেলাতে পারি।

এক ছন্দে আধঘন্টা চোদার পর, ছেলে কোমর ছেড়ে আমার কাঁধ দুটো টেনে ধরলো।‌ এবার মনে হচ্ছে, হয়ত মাল ছাড়বে। আমারও কোমরে ব্যাথা ধরে গেছে, কিন্তু ছেলে কে কিছু বলতে গেলেই বিপদ। এখনিই হয়ত পোঁদে বিরাশি শিক্কার চাপড় বসিয়ে দেবে, নয়ত পুরো ল্যাংটো করে, চুলের মুঠি ধরে টানতে টানতে ছাদে নিয়ে গিয়ে পাছায় বেত পেটা করবে। আপনাদেরও বলছি, ছেলের মাল ছাড়ার পূর্ব মুহূর্তে তাকে না চটানোই মঙ্গল। নয়ত আমার মতই অবস্থা হবে। একবার তো মানস মদে চুর হয়ে আমাকে রাত্রি বেলায় গাড়িতে ল্যাঙটো করে মারতে মারতে বাড়ি থেকে ৫ কিলোমিটার দুরে নদীর ধারে ছেড়ে দিয়ে এসেছিল। ৩ জন মাঝি মিলে আমাকে রাতভোর চুদে, পোঁদ গুদের দফারফা করে দিয়েছিল। শেষ রাতে ওদের হাতে পায়ে ধরে, একজনের একটা ছেঁড়া লুঙ্গি আর একটা ঢলঢলে শেন্ডো গেঞ্জি পরে বাড়ি ফিরেছিলাম। কাষ্টমারদের কাছেও বহুবার মার খেতে হয়েছে, এ লাইনে এসব চলতেই থাকে।

যাক গে, এসব ঘটনার শেষ নেই , আমি বরং ছেলের ফ্যাদা টা ফেলাই। —– সোনা, মায়ের গুদ মেরে তোর আরাম হচ্ছে তো? —- সে কথা কি আর বলার অপেক্ষা রাখে মা?, খুব আরাম হচ্ছে। এবার মনে হচ্ছে আমি ফ্যাদা ছাড়বো। —

— ছাড় বাবা, মন মানিয়ে মায়ের গুদে তোর বিচির সবটুকু ফ্যাদা উজাড় করে দে। শরীরের সমস্ত শক্তি দিয়ে ছেলে রাম ঠাপ মারতে শুরু করল ছপ ছপ ছপ ছপ পচ পচ পচাৎ পচ ফচাৎ ফচাৎ পচাৎ ফচাৎ আঃ আঃ উঃ আঃ আঃ উঃ আঃ উম উম ইস্ ইস্ ইস্ আইইইই ওহুহুহুহু মাআআআ আইই মাগী রে ধর বোকাচুদি শালি রেন্ডি দেখ দেখ দেখ মাগী আমার সব ফ্যাদা তোর গুদে গলিয়ে দিলাম গুদমারানি। ছেলের বাঁড়াটা বার কয়েক কেঁপে কেঁপে উঠলো, বাঁড়াটা গুদে ঢোকানো অবস্থাতেই আমার পিঠের উপর শরীর টা ছেড়ে শুয়ে আছে।

বাবা উঠ সোনা, আমার কোমর টা ধরে গেছে, ছেলে উঠে ওয়াস রুম থেকে বাঁড়া ধুয়ে আমার পাশে শুলো। আমি ওর বুকে মাথা রেখে বিচি গুলোয় শুড়শুড়ি দিচ্ছি। —- মা আজ কত সুন্দর খোঁপা করেছো (খোঁপায় হাত বুলিয়ে)। —

— তুই বিনুনি করা খোঁপা ভালোবাসিস, সেই জন্য। তুই এমন তাড়া দিলি, না হলে আরো সুন্দর করে খোঁপা টা সাজাতাম। —– পরে একদিন মনের মতো খোঁপা সাজিয়ে আসবে। আমার ঠাপ তোমার কেমন লেগেছে মা? —– তুই যত বার চুদিস, আমার নতুন মনে হয়। তোর বাঁড়াটা ঠিক তোর বাবার মতো, নাভি টলানো ঠাপ মারিস। অজয়ের বাড়াটা ঠিক তোর ছোট বাবার (মামা) মতো, সরু আর ছোট।

—- আচ্ছা মা, বাবা তোমাকে ছেড়ে মামী কে বিয়ে করে চলে গিয়েছিল কেন? —– রিপাও একই প্রশ্ন করে, আজ অনেক রাত হয়েছে, শুয়ে পড়, অন্য একদিন সব জানাবো।
সকাল ৮ টা নাগাদ রিপা ফোন করে বললো, মা, দাদা কে বলে দিও গাড়ি পাঠাতে হবে না, আমি বেলা ১২ টা নাগাদ বাড়ি পৌঁছে যাব। দিপা রুম থেকে বেরিয়ে মা মা করে ডাকছে। কি হয়েছে? চিৎকার করছিস কেন? —— অজয়ের বাঁড়া চুষে ফ্যাদা বের করে দিলাম। —

– ছিঃ মা, স্বামী কে নাম ধরে ডাকতে নেই। —- ও যখন আমাকে শালী, মাগী, রেন্ডি এইসব বলে? —– স্বামীরা এসব বলে সোনা, ওগুলো মাথায় রাখতে নেই। আমি স্নানে যাচ্ছি, তুই আর অজয় ব্রেকফাস্ট করে নিস।

বেলা ১২ টা নাগাদ ব্যাগ ভর্তি ভর্তি জিনিষ পত্র নিয়ে রিপা ঘরে ঢুকলো। আমি বললাম, কি রে, কাষ্টমার খুসি হয়ে গিফ্ট দিল না কি? —- দাড়াও মা, আগে আমি স্নান করে আসি, সারা শরীরে ফ্যাদা লেগে আছে। তারপর সব বলছি। দিপা আর অজয় ব্যাগ খুলে ঘাটাঘাটি শুরু করে দিয়েছে।

সবাই আমার রুমে এসে জড়ো হলো। রিপা একটা চেরি রেড পালাজ্জো সাথে স্কিন টাইট কালো টিশার্ট, ভেতরে ব্রেসিয়ার পরেনি বলে, হাঁটলে মাইগুলো পিঙ পঙ বলের মতো নাচছে। অজয় চোখ মেরে বললো, —- দিদি, তোকে যা সেক্সী লাগছে না, রিপা অজয়ের কান টা মুলে, ——- বোকাচোদা, আমাকে সেক্সী লাগছে কি না তোর সে দিকে নজর কেন? আমি এখন সম্পর্কে তোর বৌদি হই। আমি জিজ্ঞেস করলাম, হ্যা রে তোর এতো দেরি হলো? গাড়ি পাঠাতেও না করলি, —– বলছি মা, দিপা আমার ব্যাগ থেকে সিগারেটের প্যাকেট আর লাইটার টা নিয়ে আয় তো। মানস জিজ্ঞেস করলো তুই পেমেন্ট পেয়ে গেছিস? ——- দাদা তুমি তোমার কমিশন কেটে নিয়ে বাকিটা আমার একাউন্টে ডিপোজিট করে দিও। জানো মা আজকে আমার কাষ্টমার কে ছিলো?
—- কে ছিলো রে ?

—– অজিত দাদু।

আমি হতবাক হয়ে, রিপার দিকে ফেল ফেল করে তাকিয়ে রইলাম। মুখ থেকে শুধু একটা শব্দই বেরলো, বাবা!!!!!!

দাদু ই সব মার্কেটিং করে দিয়েছে। দাদু সব খুটিয়ে খুটিয়ে তোমার কথা জিজ্ঞেস করছিল, তোমার মাথার চুল, গুদের বাল, বলছিল তোর মায়ের গুদে জাদু আছে, —– এখনো ওই রকম বাহারি খোঁপা করে? —- এত দিনে আমার কথা, বাবার মনে পড়লো? বাবা তো সোমা, মানে তোদের মামী কে রেজিস্ট্রি করে বিয়ে করেছে, সে কথা কিছু বললো? —- দাদু মামী কে লাইনে নামিয়েছে, মামী বিদেশি কাষ্টমারদের সাথে গোয়া গেছে। দাদা তুমি দাদুর মোবাইল নাম্বার চিনতে পারনি? —- বাবা তো ল্যান্ড লাইন থেকে ফোন করেছিল।

দিপা: দাদু কেমন চোদে রে দিদি?

রিপা: বাপ রে বাপ, মা তুমি ওই ঠাপ হজম করতে কি করে? পোঁদ মারার সময় তো আমাকে কাঁদিয়ে দিয়েছিল।

শিবানী: সে সব কথা কি ভোলা যায় রে, তখন বাবার বয়স আরো কম ছিল, সারা রাত আমাদের চোদাচুদি চলতো। আমার মাসিক হলে, বাবা বলতো, শিবু আয় তোকে খোঁপা চোদা করি।

সকালে আসার আগে আমাকেও দাদু খোঁপা চোদা করলো। আমাকে জিজ্ঞেস করায়, আমি বললাম, আমাকে আর মাকে দাদা বাঁধা মাগী রেখেছে। দিপা অজয়ের কাছে বাঁধা মাগী হয়ে আছে। দাদু তোমার রেট জিগ্যেস করায় বললাম, মা নাইটে ২৫/৩০ হাজার নেয়।

— একদিন শিবানীর গুদ মারাতে তোদের বাড়িতে যাব।
আমার চোখ থেকে জল বেরিয়ে গেল, ওরা সবাই আমাকে চেপে ধরলো, তোমাদের কি হয়েছিল বলো।

ক্রমশঃ

বাবার আমার বিয়ের পর, বাবা ভাইকে বাইরে পড়তে পাঠিয়ে দেয়। ঘরে আমার ঝি চাকরের কোনো অভাব ছিল না, বাবা আমাকে স্বপ্নের সাগরে ভাসিয়ে রাখতো। কোন দিন কুটো কেটে দুটো করতে হয়নি। রবিবার গুলো তে কোন ঝি চাকর কে বাবা দোতলায় এলাও করতো না। আমাকে বলতো, শিবু প্রতি রবিবারে তুই সকাল সকাল চান করে খোলা চুলে সারাদিন ল্যাঙটো হয়ে থাকবি। আমি ছিনালি করে বলতাম ” ইস, তোমার সামনে সারাদিন ল্যাঙটো থাকতে আমার বুঝি লজ্জা করবে না”? মনে মনে অবশ্য খুশিই হতাম, বরের সামনে পাছা মাই দুলিয়ে ঘুরে বেড়ানোর আনন্দই আলাদা। কোন দিন বাবা, আমার গুদে চুমু না খেয়ে বাইরে যেত না। মাঝে মাঝে আমি বলতাম, ‘ কি হচ্ছে বাবা, লোকে দেখলে কি বলবে’? বাবা আমার কাপড় তুলে গুদে চুমু খেয়ে বলতো, ‘ লোকে যা বলে বলুক, তোর গুদ খুব পয়া রে। এত সুন্দর গুদের বালের ঝাঁট গীতারও ছিল না ‘।

প্রতিদিন রাতে বাবা পাঁচ ছবার আমাকে চুদতো। তৃতীয় মাসেও মাসিক না হওয়াতে আমি বাবাকে লজ্জা লজ্জা মুখ করে আমাকে ডাক্তার দেখাতে বললাম। বাবা আমাকে এক নামকরা ডাক্তারের কাছে নাসিংহোম থেকে দেখিয়ে আনলো। ওই ক মাস বাবা ভীষণ যত্নে রাখতো আমাকে। বিছানার ধারে আমাকে শুইয়ে, নিজে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার গুদ মারতো, যাতে পেটে চাপ না পড়ে। ডাক্তারের দেওয়া তারিখেই গুদ থেকে পুত্র সন্তান বেরলো। বাবা ছেলের নাম রাখলো মানস। ছেলে হবার পর বাবা একটা মজা পেয়েছিল, ছেলের থেকে বেশি দুধ বাবা ই আমার মাই থেকে চক চক করে চুষে খেত। দেড় বছরের মাথায় আমার গুদ থেকে অজয় কে বের করলাম। ততদিনে ভাই রণজিৎ চাকরি পেয়ে গেছে। ছ মাসের মধ্যে রণজিৎ র বিয়ে হয়ে গেল, আমি আর বাবা, মেয়ের বাড়িতে পাকা কথা বলতে গিয়েছিলাম, বাবার ই বন্ধুর মেয়ে সোমা র সাথে রণজিৎ র বিয়ে দিল। পূর্ব পরিচিত বলে সোমা বাবাকে কাকুই বলতো। বিয়ের পর বাবা সোমা কে বললো, শিবানী আমার মেয়ে হলেও এখন আমার বৌ, সম্পর্কে ও তোমার শাশুড়ি হয়। বিয়ের কিছুদিনের মধ্যেই রণজিৎ র ট্রান্সফার হয়ে গেল। পরে জেনেছিলাম বাবাই প্রভাব খাটিয়ে ভাই কে শহর থেকে অনেক দূরে ট্রান্সফার করিয়েছে। মাসে দুদিনের ছুটি নিয়ে ভাই বাড়ি আসতো।ভাই চলে গেলে বেশ কিছু জিনিষ আমার অসাদৃশ্য লাগতো, আমি সোমা কে বৌমা বলেই ডাকতাম, একদিন বলেও দিলাম, বৌমা তুমি যখন তখন তোমার শশুর মশাই য়ের ঘরে ঢুকে যেও না। সোমা আমার কথায় কোনো গুরুত্বই দিলো না। বাবাকে বলাতে, বাবা ফুৎকারে আমার কথা উড়িয়ে দিলো। আমার সন্দেহর দানা বাঁধতেই থাকলো। বাবাও দেখি আজকাল আমার ব্যাপারে ভীষণ উদাসিন হয়ে গেছে। এক রবিবার সকালে আমি মানস আর অজয় নিয়ে, বৌমা কে বলে গেলাম, ‘আমার ফিরতে রাত হবে শ্বশুরের খেয়াল রেখ’। সোমা মানে বৌমা আমাকে কোন পাত্তাই না দিয়ে শুধু ‘হুম’ বলে চলে গেল।

আমি মানস আর অজয় কে, আমাদের এক চাকরের বৌয়ের কাছে রেখে একঘন্টা পর চুপিসারে বাড়ি ফিরে এলাম। জানলার কাছে গিয়ে আড়ি পাতলাম। পরিস্কার শ্বশুর বৌয়ের কথা শোনা যাচ্ছে।

—- কাকু তোমার ছেলের বাঁড়াতে আমার কোন তৃপ্তি হয় না। একে তো সরু তার উপর তোমার মতো ঠাপাতে পারে না। —- তোর গুদের মধু খাবো বলেই তো রণজিৎ কে ট্রান্সফার করালাম। —- সেটা তো আমি জানি, তোমাকে আর একটা কাজ করতে হবে। —– কি কাজ বল? —– তোমার বৌ মাগী টা কে এখান থেকে তাড়াও তো, মাগী আজকাল আমার উপর খুব শ্বাশুড়ী গিরি ফলায়। ও মাগীর আছে টা কি? মাইগুলো ঝুলে গেছে, দুটো বাচ্চা বিইয়ে গুদ ও নিশ্চয়ই হলহলে হয়ে গেছে। তুমি ও মাগী কে তাড়ালেই, আমিও তোমার ছেলে কে ডিভোর্স দেব, আমাকে তুমি লাইনে নামিয়ে দেবে, তুমি আর আমি নতুন সুখের সংসার পাতবো।

রাগে আমার মাথায় রক্ত উঠে গেছে, ইচ্ছে করছে আঁশ বটি দিয়ে মাগী কে শেষ করে দিই, আজ একটা হেস্ত নেস্ত করেই ছাড়বো। আমার স্বামী কে মদ খাইয়ে মাতাল করে কুমন্ত্রণা দেওয়া, হারামজাদি তোকে আজ শেষ করবো। আমি শাড়ি টা কোমরে গুজে সোজা বাবার আর আমার বেড রুমে ঢুকলাম, ওরা কেউই বুঝতে পারেনি আমি এত তাড়াতাড়ি ফিরে আসবো। ছিনাল মাগী সবে বাবার বাঁড়ার উপর বসে পোঁদ নাচাতে শুরু করেছে। আমি মাগীর চুলের বিনুনি টা ধরে এক হ্যাচকা টানে বিছানা থেকে নিচে ফেলে দিয়েছিস, যাতে পালাতে না পারে ওর চুল টা মুঠি করেই ধরে আছি। —– বোকাচুদি, শ্বশুর ভাতারি শালি, আমার সুখের সংসারে আগুন লাগাতে এসেছিস?
গায়ের সমস্ত শক্তি দিয়ে মাগী কে এক হাতে চড় চাপড় মেরে যাচ্ছি। সোমাও নিজের সম্বিত ফিরে পেয়ে আমার খোঁপা টা টেনে ধরে আমাকেও মারছে, —- শালি, আমি যদি শ্বশুর ভাতারি হই, তুই তো শালী বাপ ভাতারি, বাপ কে বশ করে বছর বছর পেট বাঁধছিস। —– তাতে তোর বাপের কি? হারামজাদি, শুয়োরের বাচ্চা তুই নিজের পেট বাঁধছিস না কেন? —– সর্বনাশী, আমার আর শ্বশুরের সুখ দেখে হিংসে হচ্ছে, কুলোটা মাগি? —– আমার কেন হিংসে হবে রে আঁটকুড়ি, নিজে গিয়ে বাপভাতারি হতে পারছিস না বলে তোর জ্বলন হচ্ছে। মর মর মাগী, মরে যা। —– আমি কেন মরব? তুই মর না গতর খাকী। —– ঘর জ্বালানি ওলাউঠো, দাঁড়া আমি তোর বাপ কে গিয়ে সব জানাবো। —— যা যা যা যাহ্, তোর যার কাছে যাবার ইচ্ছে তার কাছে যা, তুই আমার একটা বাল ও বেকাতে পারবিনা। কাকু তুমি এই বারোভাতারী টা কে বলে দাও, আমিই তোমার মাঙ।

মারামারি তে আমারও শাড়ি ব্লাউজ শায়া সব ছিঁড়ে, খুলে গেছে, সোমা উদম ল্যাঙটো, আমাদের দুজনেরই সারা গায়ে আঁচড় খিমচানোর দাগে ভর্তি। বাবা মদে বুদ হয়ে ছিল, তার উপর এই ঘটনায় হতচকিত হয়ে গেছে। বাবা খাট থেকে নেমে এসে আমাকে বেধড়ক মারলো। ” মাগী তোর এতো সাহস, আমার সামনে তুই আমার মাঙের সাথে ঝগড়া করিস, যা হবার কাল হবে” পাস থেকে সোমা উস্কানি দিচ্ছে, কাকু আরো ঘা কতক মারো, শালির শুকনো পোঁদ টা ঠাপিয়ে চৌচির করে দাও।

আমার শরীরের সমস্ত শক্তি শেষ, বাবা আমার ভাঙা খোঁপা টা টেনে বিছানার দিকে ঠিলে দিল। সোমা বাবার বাঁড়া টা একটু চুষে, দুহাতে আমার পোঁদ টা ফাঁক করে ধরে, কাকু তুমি মাগির পোঁদে ঢোকাও। আমি একবার উঠে পালাবার চেষ্টাও করলাম, কিন্তু সোমা ততক্ষণে উপরে উঠে এসে আমার চুলের মুঠি ধরে রেখেছে, ওর গুদ টা আমার মুখের সামনে ধরেছে, ” চাট শালি রেন্ডি, আমার গুদ চাট, এবার থেকে তোর সামনেই কাকু কে নিয়ে শোব ” বাবা নির্দয়ভাবে আমার পোঁদে বাঁড়াটা গেঁথে ঠাপিয়ে চলেছে, সাথে চটাস চটাস করে পাছায় পাঁচ আঙুলের দাগ বসিয়ে দিচ্ছে। আমি একবার বাবাকে বলতে গেলাম ‘ বাবা আমার খুব ব্যাথা করছে ‘ সঙ্গে সঙ্গে সোমা আমার গালে চড় বসিয়ে দিল ‘ শোন মাগি, যতক্ষণে না কাকু ফ্যাদা ছাড়ছে, ততক্ষণ তুই আমার গুদ চাটা থামাবি না ‘।

৪০ মিনিট পর বাবা আমার চুল টা খিঁচে টেনে ধরে পোঁদে ফ্যাদা ছাড়লো। আমার ছন্নছাড়া অবস্থা, বাথরুম যাওয়ার শক্তি টুকুও নেই। আমি কোনরকমে বাবাকে বললাম, বাবা মানস অজয় কে গিয়ে নিয়ে আসি, —– তোকে যেতে হবে না, আমি লোক পাঠিয়ে দিচ্ছি ওদের নিয়ে আসবে। তখনো আমার অপমানের শেষ হয়নি। আমি বিছানায় অসাড় হয়ে শুয়ে আছি, সোমা দাঁড়িয়ে আমার কোমরের দুদিকে পা দিয়ে, দুহাতে ওর গুদের কোয়া দুটো দুদিকে ফাঁক করে ছন ছন করে আমার মুখে হি হি করে হাসতে হাসতে পেচ্ছাব করেদিল। —- বাবা তুমি দেখতে পাচ্ছো না, সোমা আমার উপর কত অত্যাচার করছে। শুনে রাখ ছিনাল মাগি, যেদিন আমার মোকা আসবে, সেদিন আমিও তোর মুখে মুতে দেব।মাগীটা বাবা কে এমন কব্জা করেছে, বাবার মুখের থেকে কথা বেরোচ্ছে না। আমাকে দেখিয়ে দেখিয়েই সোমা বাবার সাথে রাতভোর চোদাচুদি করলো।

পরদিন সকাল বেলায় বাবা ই রণজিৎ কে ডেকে পাঠালো, একজন উকিল ও বাড়িতে এলো। সোমা বাবার কোল ঘেঁষে পাসে বসলো। উকিল বাবু আমাকে আর ভাইকে পাসের রুমে নিয়ে গিয়ে বুঝিয়ে বললো, অজিত বাবুর টাকার জোরে তোমরা টিকতে পারবে না। শিবানী ও এই বিয়ে প্রমাণ করতে পারবে না, তার থেকে ভালো তোমরা মেনে নাও তাতেই তোমাদের মঙ্গল। আমি অঝোর ধারায় কেঁদে চলেছি, গোটা শরীরে ভীষণ ব্যাথা, পোঁদের ব্যাথায় ঠিক মতো হাঁটতেও পারছি না। উকিল বাবুই বাবা কে ডাকলো। —– অজিত বাবু এরা রাজি আছে , আমি কালকে সব পেপার রেডি করে নিয়ে আসব।

বাবাঃ আপনি এমন ভাবে কাগজ তৈরি করুন, এই বাড়ি আর সোনা দানা সব শিবানীর নামে, শহরের একটা বাড়ি মানস আর অজয়ের নামে, চাষ জমি সব রণজিৎ র নামে থাকবে, আমার সব ব্যাবসা আর একটা ফ্লাট আপাততো আমি আর আমার নতুন বৌ সোমার নামে থাকবে। বাড়ি গুলোর সব ভাড়া ছেলেরা সাবালক না হওয়া অবধি শিবানীই পাবে। আর আজীবন শিবানীর মোটা টাকা মাসোহারা আমি দিয়ে যাব।
উকিল বাবু চলে গেলে সোমা আমাকে ঠেস মেরে বাবা কে বললো ‘ কাকু মাগি কে এতো দেবার কি দরকার ছিল ‘?

Post Views: 18

Tags: শিবানীর দিনলিপি Choti Golpo, শিবানীর দিনলিপি Story, শিবানীর দিনলিপি Bangla Choti Kahini, শিবানীর দিনলিপি Sex Golpo, শিবানীর দিনলিপি চোদন কাহিনী, শিবানীর দিনলিপি বাংলা চটি গল্প, শিবানীর দিনলিপি Chodachudir golpo, শিবানীর দিনলিপি Bengali Sex Stories, শিবানীর দিনলিপি sex photos images video clips.

Leave a Comment