শাহেদ নাজমার কামলীলা bangla roser golpo

bangla roser golpo কিছুদিন হলো শাহেদ একটা গাড়ি কিনেছে।পরন্ত বিকেলে শাহেদ মিরপুর ১০ নম্বর থেকে কচুক্ষেতের দিকে আস্তে আস্তে গাড়ি চালিয়ে যাচ্ছে।১৪ নম্বরের কাছাকাছি যেতেই সাহেদ দেখতে পেল নাজমাকে।

এক সময় ওরা দু’জন একই কলেজে পড়তো।শাহেদ নাজমার কাছে নিয়ে গাড়ি ব্রেক করলো।নাজমা সাহেদকে দেখে বললো কি সাহেদ ভাই কেমন আছ ?

সাহেদ বললো গাড়িতে উঠ তারপর আলাপ করি।নাজমা গাড়িতে উঠল।ওরা গল্প করতে করতে চলে গেল সাহেদের এক আত্মীয়ের বাসায়।বিরাট বড় বাড়ি , চারিদিকে ফুলের বাগান।

মনে হয় ওর আত্মীয়টা বেশ সৌখিন।টিয়া , ময়না , কবুতর , অনেক সুন্দর সুন্দর পাখি পালেন।উপরে উঠার সিড়িটা বেশ বড় এবং মোজাইক করা।

সাহেদের পিছনে নাজমা উপরে উঠতে থাকে।নাজমা এদিকে ওদিকে দেখে আর উঠে।এক সময় সাহেদ ও নাজমা একটি রুমের মধ্যে প্রবেশ করলো।খুবই সুন্দর ঘর , ওয়ালের সাথে বিভিন্ন ছবি লাগানো। bangla roser golpo

কৌতুহলী হয়ে নাজমা ছবিগুলো দেখতে থাকে।আর এদিকে ওদিকে তাকাতে থাকে।নাজমা মনে হয় অন্য জগতে চলে গেছে।শাহেদ নাজমাকে জিজ্ঞাসা করেনাজমা কি দেখছো।নাজমা জবাব দেয় অনেক কিছুই দেখছি।

তোমার আত্মীয়টাতো বেশ সৌখিন এবং যথেষ্ঠ ভাল পছন্দ আছে।শাহেদ বলে আমার আত্মীয়ের যে রকম পছন্দ আছে সে রকম আমারও কিন্তু একটা সুন্দর পছন্দ আছে।

নাজমা মুচকি হেসে শাহেদের দিকে তাকিয়ে বললো তোমার পছন্দের বস্তু সম্পর্কে জানতে পারি ?

শাহেদ বললোনিশ্চয় তুমি জানতে না পারলে আর কে পারবে।নাজমা বললো তাহলে বলো।শাহেদ বললো এদিকে এসো।

নাজমা এগিয়ে আসতেই শাহেদ নাজমাকে বুকের মাঝে জড়িয়ে ধরে এবং দুই চিবুকে হাত দিয়ে কয়েকটা চুমু বসিয়ে দেয় এবং বলতে থাকে তোমাকে আমার খুব পছন্দ। bangla roser golpo

এই কথা বলেই সাথে সাথে নাজমার ঠোট দু’টি মুখের মধ্যে নিয়ে চো চো করে চুষতে থাকে।

চুলের মধ্যে আস্তে আস্তে হাত বুলাতে থাকে, শাহেদের হাত নাজমার বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে।কখনো গালে, ঘাড়ে, উরুতে হাল্কা কামড় দেয়।

নাজমা চুপচাপ দাঁড়িয়ে নিজেকে সপে দেয় শাহেদের কাছে।এরই ফাঁকে শাহেদ নাজমার সোলোয়ার খুলে ফেলে এবং বাম দুধটি মুখের মধ্যে দিয়ে জোরে জোরে চুষতে থাকে।

দুধের বোঁটা কামরে ধরে চুষার ফলে নাজমা আর সহ্য করতে পারছে না।সেক্স ও যৌবনের জ্বালা কাকে বলে নাজমা এবার হাড়ে হাড়ে টের পেয়ে যায়।

শাহেদ এবার নাজমাকে পাজা কোলে করে বিছানায় শোয়ায়।নাজমা নিরবে সব কিছু উপভোগ করে যায়।সে কিছুই বলে না।শাহেদ একটা একটা করে নাজমার সব কাপড় খুলে ফেলে।

নাজমা এখন পুরো নেংটা।শাহেদের এমন বেপরোয়া পাগল করা যৌন আদর নাজমার ভালই লাগছিল।তাই কিছু বলছে না।নাজমাও শাহেদের সমস্ত কাপড় খুলে ফেললো। bangla roser golpo

শাহেদের ধোনটা অনেক লম্বা ও মোটা।যৌন উত্তেজনায় মনে হয় ১ হাত লম্বা হয়ে গেছে , আর উত্তেজনায় ঘড়ির কাটার মত টিক টিক করে লাফাচ্ছে।নাজমা আর ধৈর্য ধারন করতা পারছে না।

শাহেদের ধোনটা ধরে মুখের মধ্যে পুরে নিল।মুখে দেওয়ার সাথে সাথে শাহেদ মুখের মধ্যেই ঠাপাতে লাগলো।নাজমা বললো মুখে ঠাপালে কি হবে বরং আমার ভুদার ফুকায় যত পার গুতাও বাধা দেব না।

তবে আমার ভোদার চামড়া ছিঁড়ে ফেল না।কারণ তোমার ধোনটা যে মোটা।নাজমা বললো ভোদার চামড়া ছিঁড়ে যায় যাক শাহেদ , তাড়াতাড়ি আমার ভোদার ফুকায় ঢুকাও তোমার ওই লম্বা ল্যাওড়াটা।

শাহেদ চিন্তা করলো যদি ঢুকাতে না পারি তাই ধোনের মাথায় লালা লাগিয়ে নাজমার লাল টকটকে ভোদার মুখে ধরে আস্তে আস্তে গুতা দিয়ে পুরো ধোনটা ঢুকিয়ে দিলো।

হালকা গরম একটা চিপা গর্তে ঢুকে গেল।এদিকে নাজমা উহ মা গো , এই আস্তে , আহ উহ করতে লাগলো।শাহেদ অপূর্ব এক যৌন সুখ পেয়ে তার লম্বা মোটা ধোনটা খুব দ্রুত কয়েকবার ঢুকালো আর বের করলো বের করলো আর ঢুকালো। bangla roser golpo

ফলে নাজমা টাইট ভোদা কিছুটা পিচ্ছিল হয়ে ঢিলা হয়ে গেল।শাহেদ বললো নাজমা কেমন লাগছে তোমার।নাজমা বললো ঊহ ভালোই লাগছে একটু ব্যথা পাচ্ছি।

কিন্তু ব্যথাতেই মনে হচ্ছে বেশি মজা লাগছে।তমি আরো জোরে জোরে ঠাপাও।এতো ভালো লাগবে কখনই বুঝিনি।

আরো জোরে চুদতে পার না , ছিঁড়ে ফেল না আমার ভোদার চামড়া।শাহেদের ধোনটা খুব বড় ছিল তাই জোরে জোরে কয়েকবার ঝাঁকি দিতেই নাজমার ভোদার পর্দা ছিড়ে রক্ত বেরিয়ে আসলো।

নাজমা বললো সব ছিঁড়ে ফেলো তারপরও তুমি ঠাপাও আরো জোরে ঠাপাও।

আহ কী মজা আরো জোরে আরো জোরে।রক্তে বিছানা ভিজে গেল।এতো রক্ত দেখে শাহেদ ভয় পেয়ে গেল , তারপরও নাজমা ছাড়ছে না। bangla roser golpo

আরো জোরে কয়েকটা ঠাপ দেওয়ার পর শাহেদের গরম মালগুলো নাজমার ভোদার মধ্যে ঝপাত ঝপাত করে পরে গেলে নাজমাও কিছুটা শান্ত হয়ে গেল।

মনে হল ঝড় থেমে গেছে , নাজমা বেহুস হয়ে গেল প্রায় ঘন্টাখানেক পর হুস হলো।

শাহেদ বললো নাজমা খুব ব্যথা পেয়েছ তাই না।নাজমা বললো ব্যথা পেলেও আজ তুমি যে আনন্দ আমাকে দিলা আমি তা কখনোই ভুলবো না।

Leave a Comment