শাশুড়ির আদর (Part-3) | BanglaChotikahini

পরের দিন সকালে উঠতে একটু দেরি হয়। আমি উঠে বাথরুমে যাওয়ার শাশুড়ির ঘরের ভিতর থেকে মিতার আওয়াজ শুনতে পাই শুনতে পাই। এগিয়ে যেতেই কানে এল,

মিতাঃ এ কি মা? তুমি এরকম মাটিতে শাড়ী ফেলে ব্লাউজ আর সায়া পরে ঘুমাচ্ছিলে কেন? শরীর খারাপ নাকি তোমার?

শাশুড়িঃ না, আসলে বাথরুম থেকে এসে আর শাড়িটা পড়িনি, অনেক রাত হয়ে গেছিল, তাই ওরকম ভাবেই ঘুমিয়েছিলাম। একটু গরম ও লাগছিল।

মিতাঃ ঘরে এসি থাকতে তোমার গরম লাগছিল? শরীর খারাপ না তো তোমার?

উনি তাড়াতাড়ি করে উঠে শাড়ী পড়তে লাগল, আর মিতার কথা কাটিয়ে দিল। আমিও বাথরুমে চলে গেলাম। আমার শাশুড়ি তাড়াতাড়ি করে কিছু রান্না করে খেয়ে স্কুলে চলে গেল। মিতা আর আমি সারা দিন বাড়িতেই কাটালাম।

আমি আর মিতা ঘরে বসে সিনেমা দেখছিলাম। মিতা একটা হট প্যান্ট পড়েছিল। আমি ওর থাইয়ে হাত বোলাচ্ছিলাম। তখন ও বেশ গরম হয়ে যায়। ও আমার ওপরে উঠে আসে আর আমরা কিসস করতে থাকি। আমরা সব জামা কাপড় খুলে সোফার ওপরে বসে সেক্স করতে শুরু করি। আমি সোফায় শুয়ে ছিলাম। মিতা আমার ওপরে বসে আমাকে চূদছিল।

এমন সময় আমার শাশুড়ি নিজের চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢুকে আসেন। এসেই দেখে মেয়ে আর জামাই সোফার ওপরে চোদাচুদি করছে। মিতা ঘাবড়ে যায়। হাতের সামনে কিছুই পায়না ঢাকার মত। লজ্জায় মাথা নিচু করে আমার বুকের ওপরে নিজের মুখ লুকায়। তবে আমার শাশুড়ি কোন রকম প্রতিক্রিয়া না করে নিজের ঘরে চলে যায়।

মিতা উঠে পালাতেই আমি ওর হাত টেনে ধরি,

মিতাঃ এখন ছেঁড়ে দাও। মা দেখে নিল, কি যে হল ব্যপার টা। আমাকে খুব বকবে।

আমিঃ পরপুরুষকে চুদছ নাকি যে বকবে? নিজের স্বামীকে চুদছ। অত ভেবনা, শুরু কর।

বলে আমি ওকে আবার টেনে নিয়ে এলাম আমার কাছে। ওর মাই চটকাতে লাগলাম। কিসস করতে লাগলাম। ও আবার একটু গরম হতেই আমার ওপরে বসে চুদতে শুরু করল। আমি ঘার ঘুরিয়ে দেখলাম শাশুড়ি পিছন থেকে দাড়িয়ে সব দেখছিল। আমি উনার চোখে রাগ দেখতে পাচ্ছিলাম। তবে সেটা কেন আর কার ওপরে টা বুঝতে পারিনি।

মিতা কেমন একটা ভয়ের মধ্যে ছিল। আমি মাল ফেলতেই ওর জামা প্যান্ট নিয়ে সোজা বাথরুমে চলে গেল, আর নাইটি পরে বেরল। আমিও তার পরে উঠে ফ্রেশ হলাম। আমার শাশুড়ি তার ঘর থেকে বেরয়নি। সন্ধ্যায় উনি বেড়িয়ে রাতের খাবার বানালেন। মিতা লজ্জায় ঘর থেকে বেরোতে চাইলনা। আমি জোর করে মিতাকে ডেকে বাইরে এনে আমার পাশে বসালাম। সেদিন আমার শাশুড়িও আমার থেকে একটু দূরে বসেছিলেন। রাতে মিতা ঘুমিয়ে পড়ার পর আমি গেলাম আবার শাশুড়ির ঘরে। কিন্তু তার দরজা বন্ধ ছিল। আমি আস্তে আস্তে কয়েকটা টোকা মারাতেও সেটা খুলল না। মন খারাপ করে নিজের ঘরে এসে শুয়ে পরলাম মিতাকে জড়িয়ে ধরে। পরের দিন আমরা বাড়ি ফিরে এলাম।

এরপর হটাত একটা ট্রেনিং এর জন্য আমার শাশুড়িকে অন্য শহরে যেতে হয় ১৫ দিনের জন্য। মিতা জোর করে আমি যেন ওর মায়ের সাথে যাই। আমি মনের আনন্দেই হ্যা বলে দিয়েছিলাম।

সেখানে পৌঁছে দেখি মিতা আগেই আমাদের জন্য আলাদা রুম বুক করে রেখেছে। আমি আমার রুমে চলে যাই। শাশুড়ি সকালে ট্রেনিং এ যেত রাতে ফিরত। ২ দিন যাওয়ার পরে একটা রবিবার পরে যাওয়ায় সেদিন বন্ধ ছিল। আমি সকালে ব্রেকফাস্ট নিয়ে উনার ঘরে টোকা মারতেই উনি দরজা খুলে দেয়।

আমি শাশুড়ির পোশাক দেখে ওখানেই পাথরের মত দাড়িয়ে যাই। উনি একটা টাইট ইলাস্টিক দেয়া হট প্যান্ট আর একটা ছোট টাইট টপ পড়েছিলেন। ভিতরে কিছু নেই। টপ আর প্যান্টের ওপর দিয়ে উনার ফিগার পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি দেখে ওখানেই কিছুক্ষণ তাকিয়ে ছিলাম।

শাশুড়িঃ কি দেখছ ওরকম হা করে? আগে দেখনি বুঝি?

আমিঃ আগে দেখেছি, কিন্তু এত সেক্সি লাগেনি আগে কোনদিন তোমাকে।

আমি দরজা লক করে খাবার টেবিলে রেখে, সোজা গিয়ে উনাকে চেপে ধরি।

আমিঃ কতদিন তোমাকে আদর করিনা। জানি অন্য মেয়েকে চুদতে দেখে রাগ করেছ। কিন্তু তোমারই তো মেয়ে আর আমার বউ, ওকে না করলে কিভাবে হবে বল?

শাশুড়িঃ রাগটা ওকে চুদেছ বলে নয়, কথা ছিল আমি তোমার ওপরে বসে চুদব, কিন্তু আমাকে বাদ দিয়ে ওকে ওপরে বসিয়ে নিলে।

উনার মুখে চোদা কথাটা শুনে আমার খুব ভাল লেগেছিল। আমি ওর প্যান্ট আর টপ খুলে নিজের প্যান্ট নামিয়ে দিলাম। ও জানালার গ্রিল ধরে দাড়িয়ে ছিল। আর আমি পিছন থেকে ওর গাড়ে আমার বাড়া ঘষতে লাগলাম। আর ময়দা মাখার মত ওর মাই চটকাতে লাগলাম।

আমিঃ আজ তুমি চুদবে আমার ওপরে বসে। এস।

শাশুড়িঃ তুমি আমার ওখানে মুখ দিয়ে চাটবে? আমি দেখেছি একদিন রাতে মিতার ওটা চাটছিলে।

আমি ওকে টেনে বিছানায় ফেলে ওর পা ফাক করে সোজা গুদে মুখ দিলাম। আমি গুদের কোটা চাঁটতে লাগলাম। উনি আনন্দে ছটফট করতে লাগলেন। তবে একটা কথা বলে রাখি, আমার শাশুড়ি একটু পেটে খিদে মনে লাজ রাখার মানুষ। উনি চায় মনে মনে যে আমি চুদে উনার গুদ ফাটিয়ে দিই, কিন্তু নিজেকে উনি প্রকাশ করতে পারেন না। তার মনের কথা বুঝে নিয়েই তাকে ভালবাসতে হবে।

This content appeared first on new sex story .com

আমি গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিই। উনি নিজেকে আর ধরে রাখতে পারেনা। জল খসিয়ে দেয় আমার মুখের ওপরে। আমি সেই রস চাঁটি।

তারপর বিছানা থেকে উঠে গিয়ে আবার জানালার পাশে গিয়ে দাঁড়ান। আমাদের রুম টা ৭ তলায় ছিল। তাই নিচে থেকে ওপরে কে দাড়িয়ে আছে টা দেখা যায়না। তবে পর্দা আছে, উনি সেটা দিয়েই উনার শরীরটা ঢেকে রেখেছিলেন।

আমি পিছন থেকে গিয়ে আবার উনাকে জড়িয়ে ধরি। পর্দাটা উনার হাত থেকে ফস্কে যায়।

শাশুড়িঃ বাইরের এই ঠাণ্ডা হাওয়া আমার এই উন্মুক্ত শরীরটাকে ছুয়ে যাচ্ছে। উফফ কি যে আরাম লাগছে আমার।

উনি আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরে।

শাশুড়িঃ খুব ভালবেসে ফেলেছি তোমাকে। খুব হিংসে হয় এখন নিজের মেয়ের ওপরে। বিয়ে করবে আমাকে? ভালবাসবে? যে রকম করে ওকে ভালবাস রাতে? চল না আমরা সব ছেঁড়ে পালিয়ে যাই। কথা দিচ্ছি তোমাকে খুব সুখ দেব।

আমি উনাকে জড়িয়ে ধরে কিসস করতে থাকি আর উনার পিঠে নিজের হাত বোলাতে শুরু করি।

আমি একটু জোর লাগিয়ে উনাকে ওপরে তুলি, তারপর জানালার স্লাভের ওপর উনার গাঁড় টা ঠেকিয়ে আমার বাড়াটা উনার গুদের মুখে রাখি।  উনি আমাকে টেনে নেয় নিজের কাছে। এক থাক্কায় বাড়া আবার ঢুকে যায় গুদে। আমি দাড়িয়ে দাড়িয়ে উনার গুদ মারতে থাকি। উনি আমাকে জড়িয়ে ধরে কিসস করতে থাকে। আমাদের মুখের লালা মিশে একাকার হয়ে যায়। কিছুক্ষণ চোদার পরেই আমি উনার গুদের ভিতরে আবার মাল ঢেলে দিই। উনি জানালা থেকে নামতেই আবার উনার গুদ বেয়ে আমার মাল নিচে পড়তে থাকে।

আমরা ক্লান্ত হয়ে কিছুক্ষণ শুয়ে থাকি। তারপর স্নান করে বাইরে ঘুরতে বেরই। উনি কিছু কেনা কাটি করেন। বাইরে লাঞ্চ করে আমরা সিনেমা দেখতে যাই। সিনেমা হলে আমি ওর মাই চটকাচ্ছিলাম। আর ও আমার বাড়ায় হাত ঘষছিল। রাতে খেয়ে আমরা হোটেলে ফিরি। শাশুড়ি নিজের ঘর খুলছিল চাবি দিয়ে। আমি আমার ঘরের দিকে যেতেই আমার হাত ধরে আঁটকে দিল,

শাশুড়িঃ কোথায় যাচ্ছ?

আমিঃ রুমে।

শাশুড়িঃ রুমে কি আছে? আমার সাথেই শোবে এস।

আমিঃ জামা কাপড় তো চেঞ্জ করতে যেতে হবে, আমি চেঞ্জ করে আসছি।

উনি আমাকে টেনে নিজের কাছে নিলেন। তারপর আমার বাড়া টিপে ধরে বললেন,

শাশুড়িঃ চেঞ্জ করে কি হবে? সেই তো সারা রাত ল্যাঙট হয়ে আমাকে চুদবে। চলে এস।

ঘর খুলেই আমাকে টেনে নিলেন রুমে। দরজা বন্ধ করে নিজের শাড়ী, সায়া, ব্লাউজ খুলে আমার সামনে ব্রা আর প্যানটিতে দাড়িয়ে ছিলেন। তারপর নিজের হাতে আমার সব কিছু খুলে দিলেন। আমাকে ল্যাঙট করে বিছানায় ফেলে আমার বাড়া চুষতে শুরু করলেন। বাড়া খাড়া হতেই নিজের ব্রা আর প্যানটি খুলে আমার ওপরে বসে পড়লেন। উনার মুখে ছিল আনন্দের হাসি।

নিজের হাতে আমার বাড়া গুদে ঢুকিয়ে নিলেন। তারপর শুরু করলেন ঠাপানো। আমার কাধের ওপরে হাত রেখে হালকা নিচু হয়ে নিজের কোমর দুলিয়ে আমাকে চুদতে শুরু করলেন।

শাশুড়িঃ বল কে বেস্ট? আমি না আমার মেয়ে?

আমি হেঁসে উনার মাই ধরে টিপতে শুরু করলাম।

চুদতে চুদতে উনি নিজের মাথায়, চুলে হাত বোলাতে লাগলেন। নিজের মাই চটকাচ্ছিলেন। উফ, উনি কোন যোয়ান মেয়ের থেকে কম নয়। জোরে জোরে “আআহহ…অহহহ…উহহহ…মম…দারুন লাগছে…অহ…ক্ত দিন পরে মন ভরে একটু চোদন খাচ্ছি…”। মনে হচ্ছিল কোন স্বর্গের পড়ি আমার ওপরে বসে ছিল। আমরা প্রায় একসাথেই মাল ফেলি। তারপর ক্লান্ত হয়ে আমার ওপরে শুয়ে পড়েন।

সেই রাতে আমরা ওরকম ভাবেই শুয়ে ছিলাম। এর পরে প্রায় ১১ দিন আমরা ওখানে ছিলাম। ঐ ১১ দিন রোজ রাতে আমার শাশুড়ি আমার ওপরে বসে আমাকে চুদেছিল।

This story শাশুড়ির আদর (Part-3) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • মা আমায় চিনতে পারল না
  • কোচিং ক্লাসের চোদনসঙ্গী – দুই (বন্যা পর্ব)
  • পেইং গেস্ট (Part-3)
  • রিঙ্কি দত্ত – প্রথম উপলব্ধি ৩
  • এই একটু ব্যাথার পরোয়া আমি করি না ভাইয়া, আর আমি চাই না অন্য কেউ আমাকে এই ব্যাথা দিক

Leave a Comment