শাশুড়ির আদর (Part-2) | BanglaChotikahini

সেদিন বউ ফিরে আসার পরে কিছু টের পায়নি। কারন আমি ফ্রেশ হয়ে আবার শুয়ে পড়েছিলাম। আর ওর মায়ের সাথে কথা হওয়াতে ও জানত যে ওর মা বাড়ি নেই। প্রায় রাত ৮ টা নাগাদ উনিও ফিরে আসেন। আমরা রাতে একসাথে ডিনার করতে বসি। জামাই বাড়ি থাকায় আমার শাশুড়ি নাইটি না পরে শাড়ী পড়েছিল। উনি টেবিলে আমার বা দিকে খেতে বসেছিল। আর আমার বউ খাবার পরিবেশন করছিল।

আমি পা দিয়ে আমার শাশুড়িকে খোঁচাচ্ছিলাম। আমার বউ যখনই টেবিলে খেতে বসে, আমি বা হাত দিয়ে উনার থাইতে হাত বোলাতে লাগলাম। তবে উনি খুব কঠোর মনের মানুষ। তার হাবভাবে বুঝতেও পারিনি যে আমার ছোঁয়া কোনভাবে উনাকে উত্তপ্ত করছিল কিনা। রাগের চোটে আমি আসতে আসতে শাড়ীটা টেনে উচু করতে লাগলাম। কিন্তু পারলাম না। আমার বউ খাবার শেষ করে উঠে গেল। শাশুড়িও তার খাবার শেষ করে রান্না ঘরে চলে গেল।

বলে দিই, আমার বউ এর নাম মিতা। মিতা বাথরুমে যেতেই আমি সোজা দৌড়ে গেলাম রান্না ঘরে। শাশুড়ি বাসন মাজছিল। আমি হাত ধুয়ে পিছন থেকে জোরে উনার মাই চেপে ধরলাম। উনি ভিতরে ব্রা পড়েছিলেন না।

আমিঃ বিকেল বেলা তো চোদন খেলে, তাহলে এখন কি হল?

শাশুড়িঃ আমি কি আর তোমার মত বাচ্চা নাকি? রাতে মেয়ে ঘুমিয়ে পড়লে এস। তখন দেখাব সব। এখন ছাড় আমাকে। ও দেখে নেবে।

এটুকু বুঝতে তো দেরি হল না যে শাশুড়ি আমার অনেক স্মার্ট। আমার তো লটারি লেগে গেছিল। একদিকে মা আর অন্য দিকে মেয়ে। তবে আমি মাই চটকে যাচ্ছিলাম। মিতা বাথরুমের দরজা খুলতেই আমি সরে গিয়ে রান্না ঘরের সিঙ্কে হাত ধোয়ার বাহানা করতে থাকি। মিতা রান্না ঘরের দিকে এগিয়ে আসে।

মিতাঃ একি মা, তোমার ব্লাউজ টা ওরকম ভিজল কি করে?

শাশুড়িঃ ও কিছুনা, বাসন মাজতে গিয়ে জল ছিটেছে।

আমি ভেজা হাত দিয়েই উনার মাই চটকাচ্ছিলাম, আর তখনই ব্লাউজে জলের ছাপ ভেসে উঠেছিল। আমি ওখান থেকে কোন কথা না বলে আমার ঘরে চলে গেলাম। তার কিছুক্ষণ পর মিতাও এল।

মিতা সারাদিন ঘুরছে, মন ভরে শপিং করেছে, তারপর সিনেমা দেখেছে। তাই ও খুব ক্লান্ত ছিল। তাই বিছানায় পড়তেই ঘুমিয়ে পরে। তখন প্রায় রাত ১.৩০ বাজে। আমি ওকে ভাল করে নাড়াচাড়া করি, তারপর বেশ কয়েকবার ধাক্কা মেরে ডাকার চেষ্টা করি, কিন্তু ও ওঠেনা। তখন আমি উঠে চলে যাই আমার শাশুড়ির ঘরে। উনার ঘরের দরজাটা চাপানো ছিল। আস্তে করে ধাক্কা দিয়ে উনার ঘরে ঢুকি। ঘরে একটা সবুজ রঙের নাইট ল্যাম্প জলছিল। ল্যাম্পের আলোয় ঘরের সব কিছু সবুজ মনে হচ্ছিল। আর আমার শাশুড়ির গায়ের রঙ ফর্সা হওয়ায় তার গায়ের রঙও মনে হচ্ছিল সবুজ।

উনি শাড়ী পরে শুয়ে ছিল। আচল বুক থেকে নামানো। তবে ব্লাউজের সব কটা হুক আটকানো। আমি গিয়ে উনার পাশে শুয়ে পড়ি। উনি কোন সারা শব্দ করেনা। তবে উনি জেগেই ছিল। আমি তার পাশে শুয়ে ঠোঁটে কিসস করতে শুরু করি। উনি আমার মাথার চুল শক্ত করে ধরে টানতে থাকেন। আমি আমার জিভ ঢুকিয়ে দিই উনার মুখে। উনি আমার মুখে তার জিভ ঠেলে ঢুকিয়ে দেয়। এরকম ভাবে আমরা বেশ কিছুক্ষণ ফ্রেঞ্চ কিসস করতে থাকি।

আমি উনার ব্লাউজের হুকগুলো খুলে বুক টা উন্মুক্ত করে দিই। তারপর উনি উপুর হয়ে শুয়ে আমাকে সুযোগ করে দেয় ব্লাউজ টেনে খোলার জন্য। আমি ব্লাউজ খুলেই তাকে আবার ঘুরিয়ে সিই।

আমি নিচের দিকে নামি শাড়ী খোলার জন্য। উনি হাঁটু একটু ভাঁজ করে, পায়ের পাতার ওপরে ভর করে কোমরটা ওপরে তুলে ধরে। আমি তার শাড়ী খুলে মাটিতে ফেলে দিই।

উনি আমার সামনে শুধু মাত্র সায়া পরে শুয়ে ছিলেন। সেটাই বা কেন পরে থাকবেন? সায়ার দড়ি খুলে যখনই টেনে নামাতে গেলাম, উনি আবার কোমরটা একটু উচু করে দিলেন, যাতে আমি সহজে খুলতে পারি।

আমিঃ আমি তো তোমার সব নিজের হাতে খুলে দিলাম। এবার তুমি খোলো আমার সব।

শাশুড়িঃ আমি পারবনা। নিজেই খুলে এস।

নিজেই নিজেকে উলঙ্গ করলাম। তার পরে উনার পাশে গিয়ে শুয়ে পরলাম। আমি শুতেই উনি আমার দিকে পিঠ করে ঘুরে গেল। আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম। আমার খাড়া বাড়াটা উনার গাড়ের ফুটতে ঘসা লাগছিল।

আমি পিছন থেকে জড়িয়ে ধরে উনার পেট, বুক সব জায়গায় হাত বোলাচ্ছিলাম। ঘাড়ে চুমু দিচ্ছিলাম। পেটে হালকা মেদ থাকায় পেটটা এক পাশে একটু ঝুলে ছিল। আমি ওর ঝুলন্ত পেটটাকে চেপে ধরে টিপছিলাম। ওর মাইগুলো জোরে জোরে টিপছিলাম আর চটকাচ্ছিলাম।

ও নিজেই আমার দিকে ঘুরল। আমি ওর একটা মাই আমার হাতের মধ্যে নিয়ে জোরে জোরে টিপছিলাম আর ওর ঠোঁট গুলো চুষছিলাম।

আমার মনে আছে, বিয়ের পর, এক রাতে এরকম জোরেই মিতার মাই চটকেছিলাম, পাগলের মত চিৎকার করে উঠেছিল। কিন্তু আমি আমার শাশুড়ির সহ্য শক্তি দেখে অবাক। উনি মুখ থেকে একটা শব্দও বার করেননি। ও যত চুপ করেছিল আমি তত জোরে চটকাচ্ছিলাম ওর মাই। কিন্তু সর্বশক্তি প্রয়োগ করেও ওর মুখ থেকে আমি কোন আওয়াজ বার করতে পারিনি।

This content appeared first on new sex story .com

আমি ওর মাই থেকে পেটের ওপর দিয়ে হাত বোলাতে বোলাতে ওর গুদের কাছে নামলাম। ওর ঠোঁট থেকে আমার ঠোঁট টা একটু সরিয়ে ওর চোখের দিকে দেখলাম। গভীর পিপাসা নিয়ে আমার দিকে তাকিয়ে ছিল। আমি ওর গুদের কোটায় আঙ্গুল ঘষতেই চোখ বন্ধ করে “আহহ” করে উঠল। গুদ তখন রসে ভেজা। কিছুক্ষণ গুদ খিচলাম আমি। এরপর আবার ওকে কিসস করতে লাগলাম। গুদ থেকে হাত সরিয়ে নিয়ে ওর গাড়ে হাত দিলাম। গাড়ের দাবনাটা জোরে টিপছিলাম।

তারপর ওকে ছেঁড়ে উঠে আসছিলাম। পিছন থেকে আমার হাতটা টেনে ধরল,

শাশুড়িঃ কোথায় যাচ্ছ আমাকে ছেঁড়ে?

আমিঃ বাথরুমে, হিসু পেয়েছে।

শাশুড়িঃ সাবান দিয়ে ধুয়ে এস ওটা।

বলেই উনার ঠোটের কোনায় একটা মুচকি হাসি দেখতে পেলাম। আমি সাবান দিয়ে ধুয়ে এলাম আমার বাড়া। আমি এসে খাটে বসতেই উনি এগিয়ে এল আমার দিকে। তারপর নিচু হয়ে আমার বাড়াটা মুখে নিল। নিয়ে চুষতে লাগল। সত্যি, আমার শাশুড়ি আমার বউএর থেকেও অনেক ভাল বাড়া চোষে। আমার তো ইচ্ছে করছিল বউ কে ছেঁড়ে দিয়ে উনাকেই বিয়ে করে নিই। আর রোজ রাতে চুদি।

কিছুক্ষণ চোষার পরে উঠে গিয়ে আবার শুয়ে পড়ল। নিজের পা ফাক করে দিয়ে আমাকে ইশারা করল। আমি তার ওপরে শুয়ে পরলাম। তারপর আমার বাড়াটা নিজের হাতে নিয়ে ওর গুদের ভিতরে ভরল। আমি আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম।

উনি সেরকম জোরে কোন আওয়াজ করছিল না,

শাশুড়িঃ আহহ, কত দিন পরে এই সুখ পাচ্ছি…আহহ…কর…

উনার মুখের আওয়াজে আমি আরও উত্তপ্ত হচ্ছিলাম। জোরে চিৎকার করলে হয়তো মেয়ে শুনেও ফেলতে পারে। তাই ও আস্তে আস্তে আওয়াজ করছিল। কিন্তু ওর কাম রস ভর্তি মৃদু স্বর আমাকে আরও উৎসাহিত করছিল। মনে হচ্ছিল না যে পরকীয়া করছি। বার বার এটাই মনে হচ্ছিল যে আমাদের ভালবাসা পূর্ণতা পাচ্ছিল।

ঘর জুরে শুধু মাত্র জোরে জোরে ফেলা নিস্বাসের শব্দ আর চোদার “চপ চপ” আওয়াজ। দুজন একদৃষ্টিতে দুজনের চোখের দিকে তাকিয়ে ছিলাম। কেউ চোখের পাতাও ফেলছিলাম না।

প্রায় এক বছর হয়ে গেছে বিয়ে করেছি। বউকে বহুবার চুদেছি। কিন্তু সে রাতে শাশুড়িকে চোদার সুখটা অন্য রকমের ছিল। নেশা হয়ে গেছিল তার প্রতি।

তার চোখ থেকে জল পড়ছিল।

আমিঃ তোমার কি কষ্ট হচ্ছে? তাহলে বন্ধ করে দিই?

শাশুড়িঃ না না, এটা সুখের জল। কত বছর পরে আজ নিজেকে জীবিত মনে হচ্ছে। চালিয়ে যাও।

আমিঃ তুমি চাইলে ওপরে এসে করতে পার।

শাশুড়িঃ না, আজ তুমি কর, কত বছর ধরে খিদে জমে রয়েছে। কাউকে পাইনি। আজ তুমি সেই খিদে পূরণ কর আমার। আমি কাল তোমার ওপরে উঠে করব।

আমি উনার মুখে এই কথা শুনে আরও খুশী হয়ে গেছিলাম। পরের দিন আবারও শাশুড়িকে চোদার সুযোগ পাব। কথা বলতে বলতে আমরা চুদে যাচ্ছিলাম। আমার তখন মাল বেরোবে। আমি কিছু বললাম না। ঠিক তখনই উনি নিজের পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরলেন। জোরে জোরে নিচে থেকে তলঠাপ মারতে লাগলেন। আমি বুঝলাম উনারও বেরনোর সময় হয়ে গেছে। তারপর দুজনই একসাথে মাল ফেললাম। আমি উনার গুদের ভিতরেই মাল ঢেলে দিলাম। সাথে সাথে উনি আমাকে সরিয়ে দিলেন, নিজের গুদটাকে নিচের দিকে নামিয়ে ধরলেন। উনার গুদ থেকে মাল নিচে গড়িয়ে পড়ল।

আমার ঠোঁটে উনি একটা কিসস করে আমাকে ঘরে ফিরে যেতে বললেন। আমি উনার চোখে নিজের মেয়েকে ঠকানোর বিন্দু মাত্র আফসোস দেখতে পাইনি। আমি নিজের ঘরে গিয়ে বউয়ের পাশে শুয়ে পরলাম।

This story শাশুড়ির আদর (Part-2) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • এ কেমন বান্ধবী?
  • School R Jibon
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ
  • মিতুর যৌনজীবন ৬ষ্ঠ পর্ব
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-১)

Leave a Comment