শালী কুত্তি আমার ফ্যাঁদা তোর কেলানো গুদে নে gud marar golpo – আত্মকাহিনী

নমিতা এই গল্পের নায়িকা, দেখতে শুনতে সাধারণ বাঙ্গালি মেয়ের থেকে খুব একটা আলাদা নয়।বয়স ২৬, লম্বায় ৫’২ ,মাঝারি গড়ন, রংটা ফর্সা না , একটু চাপার দিকেই ,এক ঢাল কালো চুল, ভারী চেহারা। আলাদা কোনো চটক না থাকলেও, চোখে একটা আত্মবিশ্বাসের ছাপ।পড়াশোনা এগারো ক্লাস অবধি , তার পরই সংসারের অভাবের তাড়নায় লোকের বাড়ীতে কাজ ধরে নেয়।হ্যাঁ নমিতা আমার বাড়ীতে কাজ়ের লোক হিসেবেই এসেছিল, আজ থেকে প্রায় তিন বছর আগে।আমি অনিকেত , বয়স ৩০ , সাড়ে পাঁচ ফুট লম্বা, পেশীবহুল না হলেও কলেজ লাইফ পর্যন্ত ফুটবল খেলার জন্য শরীরটা ফিট আছে এখনও। gud marar golpo

তখন আমি শিলিগুড়িতে বিডিও অফিসে চাকরী পেয়ে কোলকাতার বাইরে প্রথম বার। পড়াশোনাতে ভাল ছিলাম , কিন্তু তেমন ভালো চাকরী বাগাতে পারছিলাম না ইন্টারভিউ দিতে গেলেই আমার সব গুলিয়ে যেত। শেষ মেষ শুরু করলাম p s c এর পরীক্ষা দেওয়া।বেশ কিছুদিন রগড়ানোর পর এই চাকরীটা পেলাম। সঙ্গে সঙ্গে কোলকাতা ছেড়ে শিলিগুড়ি ।বাড়ি থেকে আপত্তি ছিল প্রচুর আর ভাল চাকরী পাবে ছেলে এই ভরসায়।আর আপত্তি ছিল আমার প্রেমিকার সোনালীর , ওর কথায় পরে আসছি।একা মানুষ , তাই এক বেডরুমের ফ্ল্যাট নিলাম কলেজ পাড়ায়।ফ্ল্যাটটা gud marar golpo চার তলায়, তার উপরে আর কোনো ফ্ল্যাট নেই, খোলা ছাঁদ। লিফট নেই , তাই ভাড়া একটু কম। আমার উলটো দিকের তিন বেডরুমের ফ্ল্যাটটা ফাঁকা, শুনেছি গ্যাংটকের কোনো ব্যবসায়ীর ওটা , ন’মাসে ছ’মাসে এসে থাকে ।

কাজে জয়েন করে গেলাম, চাপ নেই তেমন সকাল দশটা থেকে বিকেল পাঁচটা ডিউটির সময়।সব ঠিকঠাক , কিন্তু অসুবিধে হল অন্য দিকে কোলকাতায় কোনো দিন ঘরের কোনো কাজ করতে হয়নি ,না জানি রান্না বান্না । তাই ঠিক করলাম বাইরেই খাওয়া দাওয়াটা সেরে নেব। তিন চার দিনের মাথায় ওই খাওয়ার খেয়ে শরীর খারাপ, ঠিক করলাম নিজেই হাত পুরিয়ে দেখি।ব্যস, কিনে আনলাম রান্না বান্নার সরঞ্জাম।কিন্তু নাজেহাল অবস্থা হল রান্না করতে গিয়ে।বাধ্য হয়ে ফ্ল্যাটের দারোয়ানকে বললাম কাজের লোক ঠিক করে দিতে।সেই সূত্রেই নমিতার সঙ্গে পরিচয় হল।শুক্রবার সকাল বেলা সাড়ে সাতটা নাগাদ দরজায় আওয়াজ , আমি আড়মোড়া ভাংছিলাম শুয়ে শুয়ে, উঠে গিয়ে দরজা খুলে দেখি সুন্দর আমাদের ফ্ল্যাটের দারোয়ান।বাবু , কাজের লোক বলেছিলেন, নিয়ে এসেছি। আমার চোখে তখন ঘুমের রেশ লেগে, বললাম ঘরে এসে বস , আমি আসছি। gud marar golpo

আমি বাথরুমে ঢুকে মুখ ধুচ্ছি, শুনলাম সুন্দর বলছে বাবু, আপনি ওর সাথে কথা কয়ে নিন , আমি চললাম, কাজ পরে আছে।দরজা বন্ধ হওয়ার আওয়াজ শুনলাম।মুখ ধুয়ে বেরিয়ে এসে আমার চোখ প্রথম বারের জন্য পরল নমিতার উপর। ওর বর্ণনা তো আগেই দিয়েছি।পড়নে একটা হাল্কা নীল সিন্থেটিক শাড়ী আর সাদা ব্লাউস। শাড়ীটা টাইট করে পড়া, খোলা চুল পিঠে ছড়ানো।বন্ধ দরজার পাশে দাঁড়িয়ে আছে । gud marar golpo

কি নাম তোমার ? জানতে চাইলাম , স্পষ্ট উচ্চারণে উত্তর এলো আমি নমিতা, এপাড়ায় এক বাড়ীতে কাজ করি, সুন্দরের কাছে শুনলাম তুমি রান্নার লোক খুজছো, তা কাজ কি করতে হবে ? আমি বললাম বেশী কিছু না, আমি একা থাকি; আমার দুবেলার রান্না আর ঘরের সব কাজ কর্ম।

ও বললো বাজার হাট কি আমাকেই করে নিতে হবে নাকি তুমি করে আনবে? আমতা আমতা করে জবাব দিলাম তুমি করে নিতে পারলে ভালো হয়, মিলিয়ে গুছিয়ে বাজার করা জিনিষটা আমার আবার আসে না।

নমিতা বললো বুঝেছি, পুরো দায়িত্বই নিতে হবে।মাইনে বেশী লাগবে কিন্তু। gud marar golpo

আমি হেসে বললাম তাহলে পুরো দায়িত্বই নাও , মাইনে কি লাগবে বল।

নমিতা বলল কাজ দেখে মাইনে দিও, যাও অফিসের তো সময় হয়ে এলো , তুমি চান করে এসো, আমি দেখি ঘরে যা আছে তাই দিয়ে জলখাবার বানিয়ে দিচ্ছি

সে’দিন থেকেই আস্তে আস্তে নমিতা এক কথায় আমার অভিভাবিকা হয়ে দাড়ালো বাজার হাট করা, রান্না করা, ঘর পরিস্কার করা থেকে শুরু করে কি জামা পড়ে অফিস যাবো, কোন ফ্ল্যাটের মালিকের সাথে মিশব, কার সাথে মিশব না,সব কিছুতেই ওর বক্তব্য থাকত আর আমিও কেনো জানি না প্রশ্রয় না দিয়ে পারতাম না।

ঘরে যখন ও কাজ করত বা আমার সাথে কথা বলত তখন সব সময়ই আমার চোখ ওর উপরেই থাকত ওর ভারী শরীরের উদ্ধত অংশ গুলি আমায় টানতো ভীষণ ভাবে। লুকিয়ে চুড়িয়ে দেখার চেষ্টা করতাম না বলেই হোক বা ওর চোখে আমি নিতান্তই এলেবেলে বলেই হোক কোনোদিন ও নিজেকে আমার সামনে কখন অস্বচ্ছন্দ বোধ করে নি।এই ভাবেই চলে গেলো চার পাঁচ মাস।

এক দিন শনিবার , অফিসে শেষ করে দুপুরবেলা বাড়ীতে শুয়ে আছি হঠাৎ দরজা ধাক্কানোর আওয়াজ , যেমনটি নমিতা করে। কিন্তু ও তো বিকেল নাগাদ আসে , আজ আবার কি হল ভাবতে ভাবতে গিয়ে দরজা খুললাম।দরজা খুলতেই নমিতা আমায় ঠেলে ঘরে ঢুকে পড়ল, সোজা রান্নাঘরে চলে গেল। আমি হতবাক, এরকম অদ্ভূৎ আচরণ আগে কখন করে নি ও। দরজা বন্ধ করে রান্না ঘরে গিয়ে দেখি ও গ্যাস টেবিলটা ধরে দাঁড়িয়ে আছে , চোখ মুখ লাল , জোরে জোরে নিশ্বাস নিচ্ছে। gud marar golpo

আমাকে দেখেই ও জিজ্ঞেস করল এত দিন ধরে তো আমি তোমার এখানে কাজ করছি , কোনদিন তোমার টাকা পয়সা বা জিনিষ পত্রে হাত দিয়েছি , কোনদিন মনে হয়েছে আমি তোমার ঘর থেকে কিছু চুরি করছি?

কি বলছ তুমি নমিতা? কি হয়েছে এমন যে তুমি এই কথা বলছ ?

আজ ওই বাড়ির রীতা বউদি আমাকে চোর অপবাদ দিয়ে কাজ থেকে তাড়ালো , বলে কিনা আমি ওর স্টীলের প্লেট চুরি করেছি। যেখানে কাজ করি আমি নিজের মনে করে করি, আমি কিনা চুরি করব?

নমিতা , তুমি ভালো করেই জানো যে তুমি ওই কাজ করনি আর তোমায় যারা চেনে জানে তারাও কখন বিশ্বাস করবে না যে তুমি চুরি করবে।আর বাদবাকীরা দুদিন আলোচনা করবে , তারপর ভুলে যাবে।যতদিন না ভুলে যায় ততদিন হয়ত মন্তব্য শুনতে হতে পারে। gud marar golpo

ওসবের তোয়াক্কা নমিতা করে না, লোকের কথা শুনে চলতে গেলে আমার চলবে না । ফুঁট কাটার লোক প্রচুর আছে,তাতে কি আমার ভাতের যোগাড় হবে ? তোমার বাড়ীতে কাজ করি এটাও তো অনেকের পছন্দ নয়।

কেন? আমি আবার কি করলাম ?

আব্বু এক ধাক্কায় আম্মুর গুদে ধোন ঢুকিয়ে চুদতে আরম্ভ করলো bangla chodar kahini

কিছু করার দরকার লাগে না , যার কালো মন সে সবেতেই নোংরা খুজতে যায়। তোমার কাছে কাজ নেওয়ার সময় এই রীতা বউদি আমায় কত বোঝানো , ব্যাচেলরের বাড়ী কাজ নিলি, তোদের দুজনেরই বয়স কম, ঘি আর আগুন কাছাকাছি থাকলে নাকি দক্ষযজ্ঞ বাধতে দেরী হয় না।

-তাহলে আমার কাজটা নিলে কোন ভরসায় ? gud marar golpo

তোমার ভরসায় , তোমার মুখটা দেখেই মনে হয়েছিল তোমার ভেতরে দয়া মায়া আছে …

আমি কিছু বলার মত না পেয়ে কথা ঘোরাবার চেষ্টা করলাম তা ওই রীতা বউদি হঠাৎ তোমার পেছনে লাগল কেন ?

আর কেন ?আর কোন উপায় ছিল না , এই পোড়া শরীরটাই আমার কাল হল। ওর বর বেশ কিছুদিন ধরেই আমার পেছনে ছোক্* ছোক্* করছিল , নিজের বরকে আর কত বলবে ?তাই বুড়ী কাজের মাসী ঠিক করে আমায় সরিয়ে দিল। তা বলে আমায় চোর বদনাম দিবি ? ছেড়ে দেব ভেবেও পারিনি কারণ ওদের বাচ্চাটার উপরে মায়া পড়ে গেছিল। বলতে বলতে নমিতা ফোঁপাতে শুরু করল।

মনে মনে ভাবলাম যে তার আর কি দোষ , আমি যে কি করে নিজেকে আটকে রেখেছি তা আমিই জানি কি করব বুঝতে না পেয়ে আমি ওর পাশে গিয়ে দাড়ালাম। আমার উপস্থিতি এত কাছে টের পেয়ে নমিতা নিজেকে সামলে নিল। চোখ মুছতে মুছতে বলল আমায় তুমি কাজ থেকে ছাড়িয়ে দেবে না তো ?

আর ঠিক সেই মুহূর্তেই আমি ওর এই দূর্বল পরিস্থিতির সুযোগ নেব বলে স্থির করলাম।অনেক দিনের চেপে রাখা ইচ্ছাগুলো যেন আমার কামনার কালো পাঁকে বুড়বুড়ি কেটে উঠল।কোনোরকম সময় নষ্ট না করে নমিতার কাঁধ দুই হাতে খামচে ধরলাম। তোকে আমি কক্ষণ ছাড়বো না , কক্ষণ না নমিতা মুখ তুলে আমার দিকে তাকিয়ে আছে , আমার এই রূপ ও আগে কখনো দেখেনি।আমি আরও শক্ত করে ওকে ধরলাম। অসহায়ের মত ও আমার দিকে তাকিয়ে, থর থর করে ওর শরীর কাপছে। আমার হাতের মুঠোয় যেন একটা প্রজাপতি , আমার দয়ার উপর নির্ভর করে আছে এই অনুভূতিটা আমায় আরও উত্তেজিত করে দিল।আমি এক কালবৈশাখীর মত ঝাপিয়ে পড়লাম নমিতার উপর।

আরো কাছে টেনে নিয়ে ঠোট ডুবিয়ে দিলাম ওর নরম পেলব ঠোটে। কোন প্রতিক্রিয়া নেই, না আহ্বান না প্রত্যাখ্যান।আমি দ্বিধায় , কি করি ? যদি নমিতা চেচিয়ে ওঠে ? কি হবে ? কিন্তু এই মুহূর্তে না মানসিক ভাবে না শারীরিক ভাবে পিছিয়ে আসা যায়।আরো জোরে টেনে নিলাম ওর নরম শরীরটা আমার বুকে , আমার দাঁত কামড়াচ্ছে ওর নিচের ঠোটটা ।নমিতা গলা থেকে শুধু একটাই আওয়াজ বেরল উফঃ লাগছে , আস্তে। gud marar golpo

শুনেই আমার বুকে যেন চৈত্রের খাঁ খাঁ দুপুরের গরম হাওয়া ব’য়ে গেল।আমি মাথা সরিয়ে ভাল করে নমিতার ঠোটটা দেখলাম, আমার দাঁত বসে গিয়ে কেটে গেছে দু’ জায়গায়, একটু যেন ফুলেও উঠেছে। আমার ডান হাতের বুড়ো আঙ্গুলটা বোলাতে লাগলাম ফোলা জায়গাটায় ।আস্তে নমিতা চোখ বন্ধ করে নিল, আমি দেখছি ওর মুখের অভিব্যাক্তি , ক্ষণস্থায়ী কিন্তু ভীষণ তীব্র।আমার আঙ্গুল গুলো ওর ঠোটের সাথে খেলা করতে করতে নেমে এসেছে ওর চিবুকে।

আমার বা’ হাত দিয়ে ওর ঘারের পেছনে ধরে আবার ঠোট নামালাম নমিতার ঠোটে , কিন্তু এবার আর প্রথম বারের মত জোরে নয় । আলতো করে আদর করঅলাম ওর ঠোটে। এবার চিবুকটা ধরে মুখটা কাত করে চুষতে লাগলাম , কি মিষ্টি ঠোট দুটো। ওর ঠোট দুটো যেন ঊষ্ণতা ফিরে পাচ্ছে। আমার জিভ এবার খোজা শুরু করল ওর মুখের ভেতর প্রবেশ করার উপায়। বেশীক্ষণ লাগল না নমিতার বাধ ভাংতে , আমার জিভের আদরে সাড়া দিয়ে নমিতা ফাঁক করে ধরল ওর ঠোট । দুটি তপ্ত দেহ একে অপরের সঙ্গে যুক্ত হল । gud marar golpo

নমিতা আমার জিভটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুক চুক করে চুষতে লাগল। মিনিট পাঁচেক বাদে আমি ওর সারা মুখ চাটতে শুরু করলাম… নাক , চোখের পাতা, গাল, কপাল, কানের লতি… সব জায়গায়। নমিতার শুকিয়ে যাওয়া ঘামের স্বাদ আমার সারা মুখে। আর নমিতার সারা শরীরের রক্ত যেন ওর মুখে উঠে এসেছে, নাকের পাটাগুলো ফুলে উঠেছে ।এবার আমি ওর গলা চাটতে চাটতে হাত দিয়ে আঁচলটা টেনে সরিয়ে দিলাম বুক থেকে।আমার সামনে ভেসে উঠল অসম্ভব সুন্দর এক দৃশ্য দুটো জামবাটি যেন উলটে রাখা রয়েছে নমিতার বুকে, মাপ প্রায় ৩৪ হবে। gud marar golpo

চোখের সামনে কাঁচা মাংসের এই প্রদর্শনী আমার জীবনে এই প্রথম; আমার গলা শুকিয়ে গেছে। নমিতা বোধ হয় আমার অবস্থা বুঝতে পারল। আমার চুল মুঠি করে আমার মাথাটা ওর মাই এর উপরে ঘষতে লাগল। আমার নাক মুখ ডুবে যাচ্ছে নমিতার মাখনের মত নরম মাই এর খাঁজে। নমিতা আমার মুখটা জোরে জোরে ঘষে চলেছে ওর বুকে আর সুযোগ মত আমি দাঁত বসাচ্ছি ওর নরম মাংসে। আমার প্রতিটা কামড়ানোর সাথে সাথে নমিতা শীৎকার করে উঠছে।

আমি এবার ব্লাউসের উপর দিয়ে নমিতার মাইএর বোটাতে চুমু খাচ্ছি , আমার ঠোটের মধ্যে নিয়ে চেপে ধরছি। আর ততক্ষণে আমার হাত ঢুকে গেছে ব্লাউসের পেছনে, আঙ্গুল দিয়ে চেপে আমি ওর ব্রা এর হুকটা খুলে ফেলেছি। মাইএর বোটা চোমড়ানোতেই নমিতা মুখ দিয়ে আওয়াজ করা শুরু করে দিল। আমি এই সুযোগে দুই হাতে ব্লাউসের উপর দিয়েই ওর মাই টিপতে শুরু করে দিলাম । আমার মুখ ওর কাঁধে , ব্রা এর স্ট্র্যাপ দাঁত দিয়ে কাটছি। gud marar golpo

একটা সাইড কেটে যেতেই আমি ব্লাউসের নীচ দিয়ে টেনে ব্রা টা বার করে নিলাম। ও এখন শুধুই ব্লাউস পরে উপরে , ব্রা পায়ের কাছে পরে আছে।ব্রা টা খুলে যেতেই মাই গুলো যেন লাফিয়ে ব্লাউসের থেকে বেরিয়ে আস্তে চাইছে। ওই ভরা বুকের সৌন্দর্য্য আমায় পাগল করে দিল। আমি মুখ ডুবিয়ে দিলাম নমিতার মাইএর খাঁজে, ঘামে ভেজা গভীর উপত্যকা অঞ্চল ধরে আমার আমার জিভ স্বাদ নিতে লাগল ওর প্রতিটি স্বেদবিন্দুর।

নমিতার আর কোনো সাড়া নেই, সব কিছু আমায় সমর্পণ করে আমার ঘাড়ে মাথা রেখে দু’হাতে আমায় জড়িয়ে ধরে আছে।আমার হাত দুটো ব্লাউসের ভেতর দিয়ে ওর নগ্ন পিঠের উপরে ঘুরে বেড়াচ্ছে । কি ঠাণ্ডা ওর ঘামে ভেজা পিঠের চামড়া , আমার নখ দিয়ে আঁচড় কাটছি ওর পিঠে, যেন রেখে দিতে চাইছি আমার বিজয় চিহ্ন। নমিতা আমার কানে বলে উঠল , ছিড়ে ফেলো আমায়, কুটি কুটি করে ফেলো আমার এই শরীর টাকে, আমি আর পারছিনা।

হিংস্র শ্বাপদের মত আমি আঁচড়ে কামড়ে ফালা ফালা করে দিচ্ছি ওর নরম শরীর টা।আমার সারা শরীরে আগুন জ্বলছে, আরও চাই , আরও বেশী করে চাই নারীদেহ । আমার বা’ হাত দিয়ে নমিতার মাই ডলছি আর ডান হাতে ওর কোমড়ে গোজা শাড়ীর কুঁচি ধরে টানছি ।নমিতা কিছু বলতে যাওয়ার আগেই আমি ওর ঠোটদুটো চেপে ধরলাম আমার ঠোট দিয়ে । টানাটানিতে নমিতার শাড়ীটা খুলে ঝুপ করে পড়ল ওর পায়ের কাছে। আমি একটু পিছিয়ে গেলাম নমিতাকে ভাল করে দেখার জন্য । রান্নাঘরের কাঠের জানলা বন্ধ , শুধু জানলার উপরের দিকের তেলের দাগে ঝাপসা হয়ে যাওয়া কাঁচ চুইয়ে বিকেলের আলো ঢুকছে অল্প। আর সেই বিচিত্র আলোকসম্পাতে অলৌকিক লাগছে নমিতাকে যেন কোন মানবী নয় , কোন মায়াবীনী মূর্ত্তি। gud marar golpo

শুধু ব্লাউস আর শায়া ছাড়া আর কোন কাপড় নেই পড়নে, স্থির হয়ে দাঁড়িয়ে আছে যেন কামনার প্রতিমূর্ত্তি । আমি আর নিজেকে ধরে রাখতে পারছি না । নমিতার কাছে গিয়ে নতজানু হলাম , হাটু ভেঙ্গে বসে আমার মুখ চেপে ধরলাম ওর নাভীতে । কুয়ো দেখলে যেমন তৃষ্ণার্ত পথিক সব ফেলে ছুটে যায় জলের সন্ধানে তেমনি আমিও ওর নাভীর গভীরে ডুব দিলাম আমার কামনা নিবারণের জন্য। নাভী প্রায় অর্ধ মধ্যমা গভীর , সোঁদা গন্ধে মাতাল হয়ে উঠলাম আমি , আমার জিভ দিয়ে চেটে নিতে শুরু করলাম সেই সোঁদা গন্ধের প্রতিটি অনু পরমাণু।নাভী থেকে আমার মুখ নামছে নিচের দিকে, যত নামছে তত ছট্*ফট্* করে উঠছে নমিতা। অবশ হয়ে গেছে ওর হাত,পা ।

অসহণীয় পুলকে রোমাঞ্চিত ওর শরীর আস্তে আস্তে কাত হয়ে ঢলে পড়ল রান্নাঘরের মেঝেতেই ।আমি উঠে দাড়ালাম , ওর মুখের ঠিক সামনে দাড়িয়ে আমি প্রথমে আমার টি শার্ট টা খুলে ফেললাম , তারপর আমার পায়জামার দড়ি খুললাম। এই সব কিছু করা কালীন এক সেকেণ্ডের জন্যও আমার চোখ ওর মুখের উপর থেকে সরাইনি । আমাকে জামা খুলতে দেখে ও প্রথমে চোখ বন্ধ করে নিলেও ওর মনের ভিতরে্র কৌতূহলের ঝড় ওকে বাধ্য করল আমার দিকে তাকাতে । পায়জামাটা আমার গা থেকে পড়ে যেতেই ওর সামনে প্রকাশ্যে এল আমার বাড়া স্বমহিমায় । gud marar golpo

নমিতা কিন্তু এবার চোখ বন্ধ করল না আর, একটা ঢোক গিলে জিভ দিয়ে ঠোট চেটে নিল ।আমি সময় নষ্ট না করে ওর পাশে আধশোয়া হলাম। আমার বা’দিকে নমিতার অর্ধ নগ্ন দেহ । আমি ওর ডান হাত টা উপর দিকে তুলে ওর বগল চুষতে লাগলাম ।ওর বগলে অল্প চুল আর ভীষণ কাম জাগানিয়া গন্ধ । চুষতে চুষতে আমি ওর ব্লাউসের সব কটা হুক খুলে দিয়ে স্বাধীন করে দিলাম মাই দুটোকে , বড় কিন্তু গঠন বেশ সুডোল , ঝোলা নয়। ডান হাত এতক্ষ্ণ কি আর চুপ করে থাকতে পারে ?দড়ি খুলে শায়া টাকে কোমড় থেকে নীচে নামাতে যাওয়ার সময় নমিতা ওর ভারী পাছা টা তুলে সুবিধে করে দিল । মনে মনে বললাম আর দেরী নয় বন্ধু , এবার ভরা গাঙ্গে ভাসাও তরী ।

কাত হয়ে আমি নমিতার ডান মাই এর বোটা চুষতে শুরু করলাম , আমার ডান হাতের আঙ্গুল গুলো ওর বা’ মাইএর বোটা টা ধরে টানছে আর মোচড়াচ্ছি। নমিতার শরীরে কাঁপন জাগছে আ-আ আআআ-আআহ।

দুই হাত দিয়ে মাই দুটোকে শক্ত করে চেপে ধরলাম, বেলুনের মত ওগুলো ফুলে উঠলো, আমি একবার চাপছি আর পরক্ষণেই আলগা করছি আর ক্রমাগত সারা মাই এ চুমু খাচ্ছি , দাঁত বসাচ্ছি , চাটছি। নমিতা আমার হাতের বাঁধনে ছট্*ফট্* করছে। ওই অবস্থায় আমি আমার বাড়ার মুণ্ডিটা ওর থাইএর এক পাশে ঘষতে শুরু করলাম । আমার শক্ত গরম বাড়ার ছোয়া লাগা মাত্র নমিতা ছট্*ফট্* করা বন্ধ করে স্থির হয়ে গেল, তারপর হাঁটু মুড়ে পা দুটো ছড়িয়ে দিল । এই নিঃশব্দ আহ্বানে সাড়া না দিয়ে পারে কোন পুরুষ? এক ঝটকায় পালটি খেয়ে আমি ওর গোটান দু পায়ের মাঝখানে চলে গেলাম , ওর কাঁধের দু পাশে আমার দুই হাত , আমার শরীর টা ওর শরীরের উপরে যেন ভেসে আছে । আমার বাড়ার ডগা টা নামিয়ে আনলাম ওর গুদের মুখের উপরে,ঘন বালে ঢাকা ওই সরু চেরাটা দিয়ে আগুনের হল্কা এসে লাগছে আমার বাড়াতে।আস্তে আস্তে কোমর নামিয়ে বাড়াটা গুদের চেরাতে স্পর্শ করালাম , নমিতা ওর ঠোট কামড়ে ধরে মুখ এক পাশে করে নিল । gud marar golpo

আমি কোমরটা সামান্য পিছিয়ে নিয়ে শরীরটা সামনের দিকে ঠেলে দিলাম , আমার বাড়ার মুণ্ডিটা ওর পিছল গুদে গেঁথে গেল । কোঁক করে আওয়াজ বেরিয়ে এল নমিতার মুখ থেকে । আরেকটু চাপ বাড়ালাম আমি, পরপর করে ইঞ্চি দুয়েক আরও ঢুকে গেল । নমিতার গুদের ভেতরে যেন কামনার দাবানল জ্বলছে। কি অদ্ভূৎ এই জ্বালা , এই জ্বালায় মরেও সুখ । নমিতার দিকে তাকিয়ে দেখি মুখটা ঘামে ভিজে গেছে, চোখের কোনে জল চিক্*চিক্* করছে আর ঠোটে লেগে থাকা হাসিতে লালসার প্রলোভন যাকে বলে তোমার চোখে আমার সর্ব্বনাশ।

এবার জোরে চাপ দিয়ে বাড়ার বাকীটাও ঢুকিয়ে দিলাম গুদের ভেতরে । তারপর শুরু হল ঠাপ , পরস্পর ঠাপ । বাড়াটা সাবলীল গতিতে মুণ্ডির আগে পর্যন্ত বার করে আনছি আবার সঙ্গে সঙ্গেই পড়পড় করে ঢুকিয়ে দিচ্ছি গুদের মাঝে।তার সাথে চলছে মুখ খিস্তী শালী , কি যন্তর ভগবান ফিট করে দিয়েছে তোর দু’ পায়ের মাঝে , মাগীর ডবকা ডবকা মাই দেখ না , এক হাতে ধরা যায় না, যেন বাতাবী লেবু , খানকি , তোর গুদ ফাঁক করে আমার বাড়াটা পুরোপুরি গিলে নে ।

আমার নোংরা ভাষা শুনে নমিতা আরও উত্তেজিত হয়ে তলঠাপ দেওয়া শুরু করল । সময়ের সাথে সাথে গতি বাড়ছে , নমিতা আমার পিঠে ওর মেরুন নেলপলিশ করা নখ দিয়ে আচড়ে চলেছে। পিঠের আঁচড় গুলোতে নোনা ঘাম লেগে যত জ্বলছে ততই আমি নৃশংস ভাবে নমিতার নরম গুদে রামঠাপ দিয়ে চলেছি । নমিতা এবার আমার চুল খামছে ধরে ঠাপের তালে তালে ওর শরীর নড়াচ্ছে যাতে আমার বাড়া আরও সুন্দর ভাবে ওর গুদের শেষ কোনে পর্যন্ত পৌছতে পারে । আদিম মানবী বোধ হয় এইভাবে নিজেকে সঁপে দিয়েছিল , উজাড় করে দিয়েছিল।

দুটি তৃষ্ণার্ত শরীর মেতে উঠেছে পৃথিবীর আদিমতম আনন্দে। নমিতার সারা শরীরে কাঁটা দিয়ে উঠেছে , নাকের পাটা ফুলে উঠেছে , আমাকে আসটে পিসটে জড়িয়ে ধরেছে ও বুঝলাম এবার নমিতার জল খসবে। সঙ্গে সঙ্গে যেন আমার শরীরে বিদ্যুৎ খেলে গেল , আগ্রাসী ভাবে ঠাপ মারা শুরু করলাম। কল কল করে নমিতার জল খসছে , যেন দু’কূল ভাসিয়ে বান ডেকেছে ওর রসালো গুদে । নে শালী , কুত্তি ; নে আমার ফ্যাঁদা তোর কেলানো গুদে বলতে বলতে আমিও এবার আমার বাড়ার মাল ঢেলে দিলাম নমিতার গুদে আআআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ

ক্লান্ত , শ্রান্ত , তৃপ্ত দুটি শরীর একে অপরকে জড়িয়ে পাশাপাশি শুয়ে রইল।

Leave a Comment