লুকিয়ে দেখা দিয়ে শুরু পর্ব ২ • Bengali Sex Stories

বন্ধুরা আবার ফিরে আসলাম। একটু দেরী হয়ে গেলো যদিও তবু ব্যস্ততার মাঝে চেষ্টা করছি আপনাদেরকে আমার ঘটনা যেগুলা আমাকে আজও শিহরিত করে সেগুলা আবার বলার জন্য।

যাই হোক ঘটনায় ফিরে আসি আগের পর্বে বলেছিলাম সুপর্ণার (সুপা) এর ঘটনা।তা সেই ঘটনার চলতে থাকলো।সুপার স্নানের ঘটনার পর থেকেই আমি সুযোগ পেলে তার দড়িতে শুকিয়ে রাখা প্যান্টি শুঁঁকতে লাগলাম আর চাঁটতে আর হাতে ধোন ঘষে হাত মারতে লাগলাম।তাছাড়া সে বাড়িতে প্যান্টি পড়তো না শুধু তার থ্রি-কোয়ার্টার প্যান্ট পড়তো সেই গুলাও নাকে লাগাতাম আর তা নিয়ে রেগুলার হাত মারতে লাগলাম। এই ঘটনাগুলা ঘটতো বেশিরভাগই বিকালে বা সন্ধ্যার পূর্ব মূহুর্তে।

তো একদিন এইভাবে প্যান্টি দড়িতে শুকানো অবস্থায় আমি তা নিতে গেলাম আর সেই সময়েই সুপার মেজোবোন সুপ্রিয়া তা দেখে ফেলেছিলো কিন্তু আমি সেই সময়ে তা খেয়াল করি নাই।তো আমি নিজ মনেই বারান্দায় চেয়ারে বসে প্যান্টি ভিতরে নাক দিয়ে শুঁকতে আর চাঁটতে শুরু করলাম সাথে আমার প্যান্ট নামিয়ে হাতমারা শুরু করেছি। প্রিয়া বিকালের অন্ধকারে তাদের জানালায় উঁকি দিয়ে দেখছিল আমার হাতমারা।আমি মনের সুখে হাত মারতে মারতে সেই প্যান্টিতেই আমার মাল ফেলে তা দিয়ে ধোন মুছে আবার দড়িতে টাঙ্গিয়ে রাখলাম।

পরের দিন আমি দুপুরের দিকে ভাত খেয়ে কি যেনো কারণে বারান্দায় যাই আর দেখি তখনই প্রিয়া স্নান করে বের হয়েছে আর তার ধোঁয়া ভেজানো জামা-কাপড় গুলা শুকাতে দঁড়িতে টাঙ্গাতে লাগলো।প্রিয়া এমনিতেই একটু এভারেজ বডির মেয়ে মানে সে তখন কিশোরী থেকে যুবতী বয়সের দিকে পা দিচ্ছে এমন ১২ এ পড়ে।ফর্সা সাইজ কমলা লেবুর মত তবে ডাঁসা ডাঁসা দেখতে যেমন।কিন্তু তার ও কোমরের নিচ থেকে একটা কার্ভ আছে।মানে একটু নাদুস-নুদুস। পাছা টা একটু মাংসযুক্ত তার দিদির পাছার দিকে যাচ্ছে এমন অবস্থা।সেটা কেও দেখলে মনে হয় কাঁমড় দেই আর চেঁটে-চুষে খাই।

তো সে বাথরুমের থেকে বের হওয়ার কারণে তার ভেজা গায়ের জল কিছুটা তার পড়নের গেঞ্জি কাপড়ের ট্রাওজার টা কে হালকা ভিজিয়ে দিয়েছে আর তার পাছার দিকের অংশটাও ভিজে গেছে সাথে তার পাছার খাঁজের ভিতরে ও প্যান্টের অংশ কিছু ঢুকে ছিল।সে প্যান্টি পড়া ছিল না পাছার খাঁজে প্যান্ট ঢুকে থাকা থেকেই বুঝা যাচ্ছিলো।তো খেয়াল করলাম সে ইচ্ছে করেই তার পাছাটাকে আমার দিকে দিয়ে রেখেছে।আমার ধোন তো সেই প্রথম থেকেই ঠাটিয়ে আছে। আমি মাঝে মধ্যে আমার ধোন প্যান্টের উপর দিয়েই চাপতে শুরু করেছি আর প্যান্টের বাইরের থেকে খাড়া ধোন পুরা বোঝা যাচ্ছিলো। সেই বয়সে এতো বোধ-বিচার ছিল না।খালি ঠাপানোর নেশা(যদিও সেই দিন পর্যন্ত কাউকে ঠাপাইনি)।প্রিয়া একটু ধীরে ধীরে কাপড় ছড়াচ্ছিলো আর বেশি বেশি তার পাছা আমাকে দেখাচ্ছিলো।আমি এ ও খেয়াল করলাম যে আমি কি পাছায় তাকিয়ে আছি কিনা তা ও সে ঘুরে ঘুরে আমার মুখের দিকে দেখছিলো।

তারপরে আমাকে অবাক করে দিয়েই আমার দিকে একটা কামুক দৃষ্টিতে তাকিয়ে তার গত সারাদিন পড়ে রাখা ধোঁয়া প্যান্টিটা আমার বাড়ির বারান্দার দিকে মেলে দিলো আর তার পর সেখান থেকে চলে গেলো তার বাড়ির ভিতরে। আমি তখন আর কিছুই করি নি।শুধু হাত নিয়ে সেই প্যান্টি তাকে ধরে দেখি প্যান্টি টা একদম শুঁকনো মানে তা ধোঁয়া না!!!😲😲😲তার মানে সে ইচ্ছে করেই আধোয়া প্যান্টিটা এইখানে ছড়িয়ে রেখে গেছে। আমি তখন ভাবলাম যে সে কি তাহলে আমাকে সুপার প্যান্টি নিয়ে হাতমারতে দেখে ফেলেছিল গতকাল?তারপরে আমিও আমার ঘরের ভিতরে ফিরে আসি।বিকালের অপেক্ষা করতে থাকলাম।কারণ সেই সময়ে সবাই দুপুরের লাঞ্চ করে ঘুম দেয় পরিবেশ বেশ শান্ত থাকে।

বিকাল সাড়ে ৪ টার দিকে আমি আবার চুপিচুপি বারান্দায় যাই একবারে নিঃশব্দে আর তারপরে আমাদের আর তাদের বারান্দার মাঝে যেই খালি যায়গায় সবাই জামা কাপড় শুকাতে দেয় সেই খানে একটু বের হই আমাদের বারান্দার সেই ছোট দরজা দিয়ে।দেখার জন্য কেউ আশেপাশে আছে কিনা।কাউকে না দেখে আবার আস্তে করে আমাদের বারান্দায় আসি আর দেখি সেই প্রিয়া আধোয়া প্যান্টিটা এখনো ঐ ভাবেই আছে।আমি সেটাকে হাতে নেয় কাঁপা কাঁপা অবস্থায় কারণ ভয় আর কামে আমি পুরাই নাজেহাল।

আমার ধোন অলরেডি খাঁড়া হয়ে আছে আর প্যান্টিটা হাতে নিতে তার ঝাঁঝালো ঘাম আর ভোদার সুগন্ধে আমার কয়েক ফোঁটা প্রিকাম ও প্যান্টে পড়ে যায়।আমি প্রথমে প্রিয়ার প্যান্টিটা কে হাতে নিয়ে বাইরে থেকে শুঁকতে শুরু করি।প্রথমেই ভিতরে নাক বা মুখ দেই না।দূরের থেকে তার ঝাঁঝালো সুগন্ধ আমার নাকে আসতেছিল। বাইরে থেকে শুঁকতে শুঁকতে আমার হাফ প্যান্টের চেইন খুলে একহাতে ধোন নিয়ে নেই। তারপরে প্যান্টিটা কে উল্টিয়ে তার ভিতরে নাক দিয়ে শোঁকা শুরু করি আর ধীরে ধীরে প্যান্টির সেই কাংখিত স্থান মানে যে অংশ প্রিয়ার ভোদাকে ঢেকে বা চাপা দিয়ে রাখে সেই স্থানে নাক দেই।।অই মা!!!সেই সেই সেই ধরণের ঝাঁঝালো মাতাল করা সুগন্ধ।

প্রিয়ার প্রস্রাব আর ভোদার ঘাম সাথে কামরসের মিশ্রণ।উফ! তার দিদির থেকে ও বেশি কামুক আর মাথা নস্ট করা সুগন্ধ।নাকে যেতেই ধোন থেকে আরো প্রিকাম ঝরতে শুরু করলো আমি এইবার প্যান্টির ভোদায় লাগা জায়গায় চাঁটা শুরু করলাম আর সাথে তো ধোন খেঁচা আছেই।শুঁকতে আর হাতমারতে মারতে খেয়াল করলাম প্রিয়াদের জানলা দিয়ে দুটো চোখ আমার ধোনের দিকে তাকিয়ে আছে।শুধু মাথা টাই দেখা যাচ্ছিলো আর বাকি দেহ দেয়ালের আড়ালে। আমি একটু খেয়াল করেই দেখলাম ঐ প্রিয়াই দাঁড়িয়ে আর আমার কার্যকলাপ দেখছে।আমি তখন বুঝতে পারলাম আজকের কাজটা মানে প্যান্টিটা সে ইচ্ছে করেই আমাকে দেখিয়ে রেখে গেছে।তারমানে এতো দিন যে আমি তার দিদির প্যান্টি শুকতে শুকতে হাতমেরেছি আর তাতে আমার মাল ফেলে তা দিয়ে মুছে ছি তা সে দেখে ফেলেছিল।তাই তো সে ঠিক আমার প্যান্টি শুকে হাতমারার টাইমে এসে আমার কার্যকলাপ ফলো করছিল।

তাকে দেখে আমার উত্তেজনা আরো বেড়ে যায় আর আমি প্রিয়ার প্যান্টির ভোদার অংশটা পুরোপুরি আমার মুখে ঢুকিয়ে চুসতে থাকি আর হাতমারতে থাকি। একটু পরে সেটাকে বের করে এনে প্যান্টির ভোদায় লাগা অংশটা আমার ধোনের সাথে লাগিয়ে ঘষতে ঘষতে হাতমারতে থাকি। আর ইচ্ছে করে মুখ দিয়ে হালকা করে প্রিয়া প্রিয়া করে গোঙাতে থাকি।ঐদিকে মনে হলো দেয়ালের আড়ালে প্রিয়ার হাত টাও কেমন যেনো নড়ছিল মনে হয় সেও অঙুলি করছিল।তবে শেষে আমার মাল আউট হওয়ার টাইমের আগের অভ্যাস মত প্যান্টিতে মাল ফেলে দেই আর তা দিয়ে ধোন মুছে ভাল করে সেটাকে আবার দড়িতে ছড়িয়ে রাখি।আজকে হাতমারার সময়ে অন্যরকম ফিলিং কাজ করছিল কারণ একে তো প্রিয়া আমার হাত মারা দেখছিল তার উপরে দুপুরে কাপড় ছরানোর সময় প্রিয়া তার পাছা টাকে যেভাবে তার প্যান্ট খাঁজে গুজে রেখে আমাকে দেখাচ্ছিল সেই কথা মনে করেই আরো বেশি ফিলিং পাচ্ছিলাম।

প্রিয়ার প্যান্টিটা আধোয়া থাকার কারণে পুরা ভোদার ফিলিংস টাই পাচ্ছিলাম।মনে হচ্ছিলো যেন আসলেই ভোদা টা শুকছি আর চাঁটছি। যাই হোক আমি তো প্যান্টিতে আমার মাল আর ধোন মুছে সেখান থেকে কেটে পড়ি আর আসার আগে বলি জোরে জোরে ই যেন প্রিয়া শুনতে পায় ঐভাবে যে এখন এক টু না ঘুমালে হচ্ছে না।এতে করে প্রিয়া আশ্বস্ত পায় যে আমি এখন আর এইদিকে আসবো না।আমি ঘরে গিয়ে জানলার ফোঁটা দিয়ে চোখ রেখে অপেক্ষা করতে থাকলাম কারণ আমি জানি সে তার প্যান্টিটা নিতে আসবে।একটু পরে প্রিয়া এলো আর চারপাশে দেখে তার প্যান্টিটা হাতে নিয়ে খালি জায়গার এককোণে গিয়ে প্যান্টি উল্টিয়ে নিজেই আবার শুঁকতে লাগলো!! আমি তো দেখে অবাক!!এ কি করছে সে! তারপর দেখলাম সে আমার বীর্য গুলা আস্তে আস্তে জিহব দিয়ে চাঁটছে। তার মানে সেও কি তাহলে কিছু করতে চায় আমার সাথে।

এক হাত তার ট্রাওজারের ভিতরে ঢুকিয়ে ভোদায় আঙুল চালান করে দিলো আর মুখ দিয়ে নানান এক্সপ্রেসন দিতে লাগলো নিঃশব্দে।কেন জানি আমার মনে হলো সে আমাকে দেখাতেই এই কাজ করছে।সে একটু পরে হঠাৎ ই তার ট্রাওজার টা হাঁটু অব্দি নামিয়ে ভোদায় আঙুল মারতে লাগলো।তার খোলা ভোদা দেখে তো আমার আবার ধোনের বারটা বেজে গেছে!!তবে তারা দুই বোন ই আমার পছন্দের মত ভোদার বাল কাটে বা কামাই করে নি।এই প্রাকৃতিক সৌন্দর্য টা আমাকে এখন পর্যন্ত উত্তেজিত করে। যাই হোক একটু পরে সে আমার দিকে তার গোল তারপুরা মার্কা পাছা ঘুরিয়ে অঙুলি করতে লাগলো আর আমিও আবার আমার ধোনে শান দিতে দিতে প্রিয়ার ভোদা পাছা দেখে খেঁচে মাল ফেলে দিলাম। সে দিনের মতো সে ঘরে ফিরে গেলো।

পরের দিন অপেক্ষা করছিলাম সে হয় তো আবার আধোয়া প্যান্টি মেলে দেবে। তবে সেই দিন আর দেয় নি।এই ভাবে আমাকে ৩-৪ দিন কষ্ট দিয়ে ৫ম দিনে আবার প্যান্টি মেলে দেয় সেই আগের জায়গায়ই।অবশ্যক প্রিয়াকে প্যান্টি মেলতে আমি দেখি নি।তবে প্যান্টির পাশে জামাকাপড় গুলা দেখে বুঝতে পেরেছিলাম যে সেটা তারই প্রিয়ার ই প্যান্টি যদিও এই প্যান্টিটা ঐদিনের মতন না।

আমি সময় মত প্যান্টিটা হাতে নিয়ে আগের মতই শুঁকতে, চাটতে আর চুষতে লাগি সেই সাথে তো হাতমারা চলছে এক ধ্যানে।আমি জানি যে প্রিয়া৷ আড়ালে বসে আমাকে দেখছে তবুও আমার কোন দ্বিধা ছিল না।হাত মারতেই ছিলাম।মারতে মারতে এক সময়ে যে কখন প্রিয়া আমার কাছে চলে এসেছে খেয়াল করিই নি। সে এসেছে কিছু না বলে টান মেরে তার হাতে প্যান্টি টা নিয়ে নেয় আমার কাছ থেকে আর বলতে থাকে তাহলে এই কাজ ই হচ্ছে লুকিয়ে লুকিয়ে আমার প্যান্টি নিয়ে??তাই তো বলি ঐ দিন আমার প্যান্টি কেন ভেজা আর আঠা আঠা ছিল।তাহলে এইসব সব তোর ই কাজ।তোর বাড়িতে বলবো?

এই সব বলে প্রিয়া আমাকে ধমকাচ্ছিলো আর মাঝে মাঝেই আমার ধোনের দিকে তাকাচ্ছিল।কেমন যেন একটা লোভ তা চোখেমুখে ফুঁটে উঠেছিল।আমি তখন বললাম বললে বলে দাও আমার বাড়িতে ধরা খেলে দুজনই একসাথে খাবো।প্রিয়া বললো মানে?আমি বললাম আমি বুঝি কিছুই না!!তুমি সেই দিন ইচ্ছে করেই তোমার পাছার খাঁজে প্যান্ট ঢুকিয়ে আমাকে দেখাছিলে পাছা দুলিয়ে দুলিয়ে। তারপরে আমার দৃষ্টি আকর্ষণ করেই প্যান্টি টা আমার নাগালের কাছে রেখে গিয়েছিলে।বিকালে যখন আজকের মত তোমার প্যান্টি শুকতে শুকতে চাঁটতে-চুষতে চুষতে তোমার প্যান্টি ধোনে লাগিয়ে হাতমারছিল তখন তো আড়ালে দাঁড়িয়ে খুব দেখছিলে। আর অঙুলি করছিলে।

আবার আমি এইখান থেকে চলে যাওয়ার পরে তুমি এইখানে এসে তোমার প্যান্টি হাতে নিয়ে চেঁটে চেঁটে আমার মাল গুলা খেলে আর প্যান্টিটা তোমার বালে ভরা ভোদায় লাগিয়ে লাগিয়ে যে মাল ফেললে ঐটাও তো সবার জানতে হবে।আমি জানি তুমি ইচ্ছে করেই এইসব করেছো।তখন প্রিয়া বললো হ্যাঁ ইচ্ছে করেই করেছি।কারণ আমি তোকে সুপাদির প্যান্টি আর থ্রি-কোয়ার্টার শুকতে আর চাঁটতে দেখেছিলাম।আমি ভাবলাম যে তুই কি আমাকে নিয়েও তাই ভাবিস কিনা তাই প্যান্টিটা মেলে দিয়েছিলাম তোর সামনেই।

কিভাবে প্রিয়াকে বিছানায় নিয়ে গিয়েছিলাম তা জানতে অপেক্ষা করুন আর ভাল লেগে থাকলে কমেন্টসে জানান আর উৎসাহিত করুন পরের পর্বের জন্য।

Leave a Comment