রুদ্রগড়, এক ঐতিহাসিক কাহিনী, পর্ব – ১ | BanglaChotikahini

রুদ্রগড়, বর্মা সাম্রাজ্যের রাজধানী। সম্রাট চন্দ্রপ্রতাপ বর্মা তেরো বংশ ধরে এই সুবিশাল সাম্রাজ্যে রাজত্ব করছেন। উত্তরে বিশাল বিন্ধ্য পর্বতমালা, দক্ষিণে ভারত মহাসাগর, পশ্চিমে আরব সাগর, পশ্চিমঘাট পর্বতমালা এবং পূর্বে বঙ্গোপসাগর, পূর্বঘাট পর্বতমালা এই সুবিশাল সাম্রাজ্যের সীমান্ত প্রহরী। গৌরপ্রতাপ বর্মা আজ থেকে প্রায় দুশো বছর আগে এই সাম্রাজ্যের প্রতিষ্ঠা করেন। তারপর থেকেই বংশ পরম্পরায় এই রাজত্ব চলে আসছে।

চন্দ্রপ্রতাপ বর্মা পঞ্চাশে পা দিয়েছেন। তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী অর্থাৎ বড়ো রানী ইন্দ্রানী দেবী এবং দ্বিতীয় স্ত্রী অর্থাৎ ছোটো রানী অনামিকা দেবী। ইন্দ্রানী দেবীর এক ছেলে ও এক মেয়ে। মেয়ে বড়ো, তার নাম মহারাজ নিজের মায়ের নামে রেখেছেন, চন্দ্রিমা। অবশ্য ছেলের নাম মহারাজকে রাখতে দেননি ইন্দ্রানী দেবী। তার নাম তিনি নিজের নামে রেখেছেন ইন্দ্র, ইন্দ্র বর্মা, মহারাজ চন্দ্রপ্রতাপের পর তারই সিংহাসনে বসার অধিকার। কারণ ছোটো রানী অনামিকা দেবীর দুই মেয়ে। তাই ইন্দ্র বার্মার একছত্র অধিকার। অনামিকা দেবীর বড়ো মেয়ে ঐন্দ্রিলা এবং ছোটো মেয়ে ময়ূরী।

চন্দ্রপ্রতাপ দুটি বিয়েই রাজনৈতিক কারণে করেছেন। ইন্দ্রানী দেবী ও অনামিকা দেবী কেউই তার ভালোবাসা নয়। তবে তিনি একটি মেয়েকে যুবক বয়সে ভালোবেসেছিলেন। সে কোনো রাজার মেয়ে নয়, সামান্য কুমোরের মেয়ে। তার রূপে ও গুনে, প্রথমবার দেখেই তার ভালোবাসায় বিভোর হয়ে যান তিনি। তাকে নীরবে বিয়েও করেছিলেন, কিন্তু তার যোগ্য সম্মান তিনি তাকে আজও দিতে পারেননি। তা নিয়ে তিনি আজও আক্ষেপ করেন। মেয়েটির নাম চিত্রা। তার একটি ছেলেও আছে, নাম বরুন। মহারাজ চিত্রা ও তার ছেলের দেখাশোনার জন্য মহামন্ত্রীর মাধ্যমে আজও সাহায্য পাঠান। তবে এদের ব্যাপারটা তিনি আর মহামন্ত্রী ছাড়া কেউই জানেনা।

বড়ো রানী ইন্দ্রানী দেবী চল্লিশের গোড়ায় দাঁড়িয়ে রয়েছেন। মাত্র কুড়ি বছর বয়সেই মহারাজের সাথে তার বাবা অর্থাৎ ঊর্মি রাজ্যের রাজা রাজনৈতিক সম্প্রীতির কারণে বিয়ে দিয়ে দেন। বিয়ের এক বছর পরেই তিনি চন্দ্রিমার জন্ম দেন এবং তার দু বছর পরেই ইন্দ্রের। যুবতী বয়সে তিনি এতই সুন্দর ছিলেন, যে প্রায় একশো দুই রাজ্য থেকে তার কাছে বিয়ের প্রস্তাব এসেছিলো, কিন্তু বাবার পছন্দে তখনকার উদীয়মান সম্রাট চন্দ্রপ্রতাপের সাথেই তার বিয়ে ঠিক হয়। চন্দ্রপ্রতাপ কে তারও পছন্দ হয়েছিল। দেখতে এত সুশ্রী এবং সুঠাম, যে ইন্দ্রানী না করতে পারেননি। বিয়ের পর বেশ কিছু বছর ধরে তার সাথে বেশ প্রেম প্রেম ভাবও জমে উঠেছিল। দুটি সন্তানও উপহার দিয়েছিলেন তিনি সম্রাটকে। কিন্তু তাঁদের বিবাহের পাঁচ বছর পর, হেমু রাজ্যের রাজকন্যা অনামিকার সাথে মহারাজের বিবাহ স্থির হওয়ার পর থেকেই তাঁদের মাঝে দূরত্ব বাড়তে থাকে। ইন্দ্রানী দেবী জানতেন রাজারা অনেকগুলো বিয়ে করেন, কিন্তু তাঁর বাবা শুধুমাত্র তাঁর মাকেই ভালোবেসে বিয়ে করেছিলেন। তাই তিনিও তাঁর ও মহারাজের সম্পর্কটা খানিকটা সেইরকম ভাবার ভুল করে ফেলেছিলেন। মহারাজের দ্বিতীয় বিয়ের খবর শুনে তিনি মর্মাহত হন। কিন্তু সম্রাট চন্দ্রপ্রতাপ বর্মার এক সুবিশাল সাম্রাজ্য স্থাপনের স্বপ্নের কাছে এই অভিমান খুবই তুচ্ছ। তিনি জাকজমকপূর্ণ ভাবে বিবাহ সম্পন্ন করেন। এরপর তিনি ও ইন্দ্রাণীদেবী আর কখনই এক হতে পারেননি।

অনামিকা দেবী বত্তিরিশে পা দিয়েছেন। আজ থেকে পনেরো বছর আগে মাত্র সতেরো বছর বয়সে সম্রাটের সাথে তাঁর বিয়ে হয়। বিয়ের চার বছরের মধ্যেই তিনি ফুট ফুটে দুটি মেয়ের জন্ম দেন। বড়ো মেয়ে ঐন্দ্রিলা বিয়ের এক বছর পরে জন্ম লাভ করে, তার বর্তমান বয়স চোদ্দ বছর। আর ছোটো মেয়ে ময়ূরী বিয়ের চার বছরের মাথায় জন্ম গ্রহণ করে। তার বর্তমান বয়স এগারো বছর। অনামিকা দেবী কোনো পুত্র সন্তান জন্ম না দেওয়ায় রাজমহলে খুব কুৎসার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। এদিকে রাজার মন ও তার ওপর থেকে ধীরে ধীরে উঠে যায়। অল্প বয়সে মা হয়েছেন, রাজাও বেশিদিন সঙ্গ দেননি, মহলেও কেউ খুব একটা ভালো চোখে দেখে না। তাঁর সাথে বিবাহের পরই মহারাজ একটি যুদ্ধ হেরে যান। তাই কলঙ্কিনী আখ্যাও তাঁকে পেতে হয়। এই জটিল সময়ে বড়ো রানী তাঁকে খুব সাহায্য করেছিলেন, সঙ্গ দিয়েছিলেন, তাই সঙ্গীহীন দুই রানীই একে ওপরের সখী হয়ে ওঠে।

ইন্দ্রানী দেবী চল্লিশে পা দিতে চললেও যৌবনের রূপ এখনো তার শরীরের প্রতিটি খাঁজে ও ভাঁজে বিদ্যমান। আর তাঁর চোখের সেই চাহনি এখনও যেকোনো পুরুষকে বস করতে পারে। উত্থিত ও ভরাট বুক, ভারী নিতম্ব, কোমরের সরু ভাঁজ, টানা টানা লাস্যময়ী চোখ এবং মসৃন ও সুগন্ধী ত্বক আজও তাঁর শরীরের পরম সম্পদ। এই সৌন্দর্য যেন স্বর্গের অপ্সরা দেরও হার মানায়।

মহারাজের সাথে মানসিক ও শারীরিক বিচ্ছেদের পর, তিনি তাঁর এই সৌন্দর্যের ভান্ডার এর সহায়তায় এক বা একাধিক পুরুষকে নিজের নিঃসঙ্গ জীবনের সঙ্গী করতে পারতেন, কিন্তু তিনি খুবই স্বভিমানী নারী, এক মুহূর্তের জন্যেও তাঁর মন অন্য কোনো পুরুষের জন্য ব্যাকুল হয়ে ওঠেনি। মহারাজের সাথে বিচ্ছেদের কষ্ট তিনি তাঁর সন্তানদের লালন-পালনের মধ্যে দিয়েই ভুলিয়েছেন। চন্দ্রিমা জন্মের কিছু বছর পর থেকে দাসীদের হাতে মানুষ হলেও, ইন্দ্রকে ইন্দ্রানী দেবী কখনোই কোল ছাড়া করেননি। মায়ের মমতা তো ছিলই, সাথে ছিল তাঁর নিঃসঙ্গ জীবনে ক্ষনিকের মানসিক ও শারীরিক আরাম।

ইন্দ্রানী দেবী বারো বছর বয়েস অব্দি ইন্দ্রকে বুকের দুধ খাইয়েছেন। বুকে আর দুধ আসেনা জেনেও খাইয়েছেন। চন্দ্রিমাকে বুকের দুধ খাইয়ে তিনি এতটা আনন্দ পাননি, কিন্তু ইন্দ্রকে দুধ খাওয়ানোর সময় তিনি খুবই মজা পেতেন। ইন্দ্র যত বড়ো হতে থাকলো ততো জোরে সে তার মায়ের স্তন দুটো চুষতে শুরু করলো। এতে ইন্দ্রানী দেবীর সারা শরীরে এক অন্যরকম শিহরণ খেলে যেত। তিনি উত্তেজনায় ছট-পট করতেন এবং তাঁর হাত কোমরের নিচ দিয়ে নাভি পার হয়ে যোনিতে গিয়ে স্পর্শ করতো, আর সাথে সাথে তাঁর মুখ দিয়ে একটা হালকা গোঙ্গানির আওয়াজ বেরিয়ে আসতো। কিছুক্ষন ইন্দ্রের প্রচন্ড চোষণ ও যোনিতে নিজের হাতের প্রচন্ড খেলা, তাঁকে চরম সুখে পৌঁছে দিতো। তিনি নিস্তেজ হয়ে ইন্দ্রকে জড়িয়ে ধরতেন এবং সেই ভাবেই ঘুমোতেন।

This content appeared first on new sex story .com

একদিন চরম সুখ লাভের পর, তিনি ইন্দ্রকে জড়িয়ে ধরে শুয়ে আছেন, হঠাৎ খেয়াল করলেন ইন্দ্রের কোমরের নীচের কাপড়টা ফুলে আছে। উনি একবার ছেলের দিকে তাকালেন, দেখলেন ছেলে তার দিকে করুন মুখ করে চেয়ে আছে। তিনি ভালোভাবেই জানতেন এটা কি, তাও ছেনালি করে ছেলেকে জিজ্ঞেস করলেন, ” সোনা ওটা কি রে? ” ইন্দ্র জবাবে বললো, ” মা রোজ তোমার দুদু খাওয়ার পর তুমি যখন কিছুক্ষন আওয়াজ করে আমাকে জড়িয়ে ধরো, তখন রোজই ওটা এই রকম হয়ে যায়। ” ইন্দ্রানী দেবী খেয়াল করলেন, সুখের জোয়ারে ভাসতে গিয়ে ছেলের এই স্বাভাবিক আচরণের কথা তার মাথায় আসেনি। সেকি এতটাই স্বার্থপর হয়ে গেছে যে, যে ছেলে তাকে এই চরম সুখ উপহার দেয়, তাকে রোজ অসুখী থেকেই শুতে হয়। তিনি ইন্দ্রকে আবার জিজ্ঞেস করলেন, ” সোনা রোজ তুই এত কষ্ট নিয়ে ঘুমোতে জাস! অথচ মুখ ফুটে একবারও বলিসনি! ” ইন্দ্র বললো, ” না মা কষ্ট হয়না, তবে যেন মনে হয় কিছু একটা বাকি থেকে যায় ” । ” আহা রে, আজ তোমার সকল কষ্ট দূর করে দেবো সোনা! ” এই বলে ইন্দ্রানী দেবী ইন্দ্রের কোমর থেকে কাপড়টা নামিয়ে
দিলেন, দেখলেন তার আদরের ছেলের ছোটো লিঙ্গটি শক্ত হয়ে উত্থিত হয়ে আছে। তিনি নিজের হাতের কোমল আঙ্গুলগুলি দিয়ে সেটাকে চেপে ধরলেন। সাথে সাথে ইন্দ্রের মুখ থেকে ” আহঃ ” শব্দটি বেরিয়ে এলো। ইন্দ্রানী তার ছেলের সেই ছোটো লিঙ্গটিকে ওপর নীচ করা শুরু করলেন এবং ধীরে ধীরে গতি বাড়াতে শুরু করলেন। ইন্দ্র ঘন ঘন গভীর নিঃশাস ফেলতে লাগলো। কিছুক্ষন পর সে বলে উঠলো, ” মাআআআ, কেন জানিনা খুব আরাম লাগছে। তুমি থেমো না ” ।
– ” থামবো না সোনা, থামবো না। তোমার আরাম লাগছে তো? ”
– ” হ্যা মা, খুব, খুব আরাম লাগছে। আহঃ ”
তিনি আরো গতি বাড়াতে থাকলেন। ইন্দ্র বলে উঠলো, ” কি যেন বেরিয়ে আসতে চাইছে মা, কি যেন বেরিয়ে আসতে চাইছে ওখান থেকে! ”
– ” বেরোতে দাও সোনা, বেরোতে দাও। আটকিও না, বেরোতে দাও। তোমার গরম বীর্যে ভরিয়ে দাও আমার হাত, ভরিয়ে দাও। ”
আর কয়েকবার লিঙ্গটাকে ওপর নীচ করার পরই ইন্দ্র জোরে, ” আঃহ্হ্হঃ ” করে চিৎকার করে উঠলো, আর সাথে সাথে জলের মতন তরল কামরস চিরিক চিরিক করে তার লিঙ্গ থেকে বেরিয়ে ইন্দ্রানী দেবীর হাত ভিজিয়ে দিতে থাকলো। ইন্দ্রানী দেবী দেখলেন তার ছেলের কামরস এখনও গাঢ় বীর্যের রূপ ধারণ করেনি। তিনি ছেলের দিকে তাকিয়ে দেখলেন, সে হাঁপাচ্ছে। তিনি আদর ভরা সুরে তার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে জিজ্ঞেস করলেন, ” কি সোনা, আরাম হয়েছে তো? আজ তোমাকে সুখ দিতে পেরেছি তো? ”
– ” হ্যা মা, খুব, খুব আরাম হচ্ছে। আমি কথা বলতে পারছি না ঠিক করে। তুমি কি মায়া দেখালে মা? আর এটা কি বেরোলো আমার ওখান থেকে? ওটা কি মূত্র? ”
– ” না সোনা, ওটা মূত্র নয়। ওটা কামরস, যা ধীরে ধীরে বীর্যের রূপ নেবে তুমি বড়ো হলে। আর বার বার ‘ওটা’ বলবে না। ওটাকে লিঙ্গ বলে। ওটা ছেলেদের জননাঙ্গ। ”
– ” এসব কি মা? এই বীর্য, লিঙ্গ, জননাঙ্গ? এগুলো কি? ”
– ” সব বলবো সোনা, ধীরে ধীরে তোমায় সব শিখিয়ে দেবো। আমি নিজের হাতে শেখাবো তোমায়। এখন শুয়ে পড়ো। ”

এইভাবেই তিনি ধীরে ধীরে ইন্দ্রকে যৌনতার দীক্ষা দিতে শুরু করলেন। রাতের পর রাত, মাসের পর মাস, বছরের পর বছর ইন্দ্র ধীরে ধীরে ইন্দ্রানী দেবীর শরীরের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠলো। ইন্দ্রকে তিনি এতটাই ভালোবাসতেন যে, চোদ্দো বছর বয়সে যখন তার গুরু গৃহে যাওয়ার সময় এলো তখন তিনি তাকে একদমই যেতে দিতে চাননি। অবশেষে মহারাজ ও অনামিকা দেবীর অনেক বোঝানোর পর তিনি রাজি হন। ইন্দ্র এমনিতে মেধাবী ছেলে, কিন্তু কোথাও সে তার মার সাথে এতটা জড়িয়ে পড়েছিল যে সব কিছু ভুলে মায়ের আঁচল ধরে থাকতো সবসময়। ছেলের এই অবস্থা দেখে মহারাজ চিন্তিত হন এবং তাকে শিগ্রহী গুরু গৃহে পাঠানোর ব্যবস্থা করেন। ইন্দ্র নিজেও প্রথমে মাকে ছেড়ে যেতে চেয়েছিলো না, মাকে জড়িয়ে ধরে কাঁদতো। কিন্তু ইন্দ্রানী দেবী ছেলের ভালোর জন্য শেষে তাকে বকে বিদায় দিয়েছিলেন এবং বলেছিলেন, ” যদি তুই না জাস তাহলে আমি ভুলে যাবো যে তুই আমার ছেলে ” । মায়ের এই কঠোর শব্দে আহত হয়ে, এতদিন, এতোরাত জুড়ে মায়ের সাথে যে সোনালী স্বপ্ন দেখা শুরু করেছিল সে, তাও আহত হলো। মাকে সে ভালোবাসতোই, কিন্তু গত কয়েক বছরে তার কিশোর মনে মায়ের প্রতি যে প্রেমের উদ্ভব হয়েছে, তা যেন বার বার তাকে মহলের বাইরে পা রাখতে বাধা দিচ্ছিলো। মা কি তাহলে সব ভুলে গেল এত সহজে? তাঁর কাছে এগুলো কি কেবলই খেলা! শেষে মায়ের প্রতি প্রচন্ড রাগ ও ঘৃর্ণা নিয়ে রাজমহল ত্যাগ করলো ইন্দ্র।
ক্রমশ…….

This story রুদ্রগড়, এক ঐতিহাসিক কাহিনী, পর্ব – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৫
  • বীর্যপুরূষ
  • রিয়ার ঋণশোধ পার্ট – ০৪
  • নন্দিনী দিদি
  • সঙ্গীতা দে (চতুর্থ পর্ব)

Leave a Comment