রাহুর গ্রাস (রাই) | BanglaChotikahini

এই গল্পের নায়িকা রাই। উচ্চমধ্যবিত্ত ফ্যামিলির মেয়ে। রাই খুব সুন্দর না হলেও যাকে বলে সুস্রি ব প্রিটি ওম্যান টাইপের। গায়ের রঙ থিক জেন পাকা ভুট্টার মত। কোমর খুব সরু হয়তো না, তবে মোটাও কেউ বলতে পারবেনা রেগুলার ইয়গা করে বলে ফিগার খুবই সুন্দর, বুক পাছা বা কোমর থিক মাপে মাপ, যাকে এক কথায় বলে আল্লাহ্‌র দান বা গড গিফটেড। রাস্তা দিয়ে রাই জখন চলে তখন তার দিকে ছেলে থেকে বুড়ো একবার করে লোভের দৃষ্টি না দিয়ে পারেনা। যখনকার কথা হচ্ছে তখন তার বয়স ২১ বছর। প্রায় ৩ বছর একটা ছেলের সাথে রিলেশন চলছে। কিন্তু সেই কথা এখানে পুরাই অপ্রাসঙ্গিক তাই রাইয়ের জিবনের অই চ্যাপটার এইখানে একপাশে রেখে আমরা এগিয়ে যাব।
রাই বাড়ি থেকে কিছুটা দুরেই পিন্টু orthat সনাতনের বাড়ি, এই সনাতন হল আমাদের এই গল্পের হিরো বা ভিলেন- বলুন পিন্টু ভিলেন। পিন্টু আসলে একজন লেডিস টেইলার, রাইদের বাড়ির কাছেই ওড় বাড়ি আর নিচের তিনটা রুম নিয়েই ওড় ট্রেইলারের দোকান। পিন্টুর বিজনেস খুব ভালই চলে কারন সে ছাড়া এই এলাকায় কোন ভাল লেডিস ট্রেইলার নেই। পেতে গেলেও ১০ কিলোমিটার সুরে হাওড়া যেতে হবে।
অইন্টুর বহুদিনের লোভ রাইয়ের উপর। রাইয়ের ৩৪ সাইজের গোল গোল বুক, ভরাট পাছা, পুরু রসালো ঠোঁট তাকে খুব এট্রাক্ট করে, তবে সে জানে এসব মেয়েকে বিয়ে করা তার কম্মনা আর তাছাড়া রাইয়ের বয়ফ্রেন্ড আছে। কিন্তু রাইয়ের খুব ইচ্ছা রাইয়ের মত একটা জাস্তি মালের শরীর ভোগ করা। অনেকবার সেলয়ার কামিজের মাপ নেয়ার সময় সে আলগা করে রাইয়ের বুক ছুঁয়ে দিয়েছে, কিন্তু বিশেষ পাত্তা পায়নি। তাই সে একটা মনে মনে মাস্টারপ্ল্যান বানালো। পয়সাকড়ি খরচা হবে, তা হোক, কিন্তু এটা না করলেই নয়।
পিন্টু উদ্যোগী ছেলে, সে যথারীতি তার প্ল্যানকে কাজে লাগাতে নেমে পড়লো। সব ঠিকঠাক চলতে লাগলো আর তারপর একদিন ঘটল সেই ঘটনা। পুজার কিছুদিন আগে রাই একদিন সকালে পিন্টুর দোকানে এলো। সঙ্গে অনেকগুলো পিন্টূর দোকানে তখন কিছু মহিলা ছিল। পিন্টূ রাইকে বল্ল “এখন্ট দেখছ ডকানে অনেক ভির আছে। তোমার তোঁ সময় লাগবে তুমি এক কাজ কর, দুপুরবেলা দুইটা নাগাদ এসো, তখন তোমার মাপ নিবো, তুমি টাইম নিয়ে কযাটালগ দেখে ডিজাইন পছন্দ করে নিও। ”
দুপর দুইটা নাগাদ রাই এলো। পিন্টু দোকানে ঢুঁকেই সাটার নামিয়ে দিলো। রাই অবাক হয়ে গিয়ে বলল—সাটার বন্ধ করলেন যে?…
পিন্টু বলল- দেখো সাটার তোলা থাকলে আবার লোকজন এসে পড়বে আর এসে গেলে না করতে পারবোনা। তাই বন্ধ করে দিলাম, তোমার কাজটা সেরে নিয়ে আমি বেরিয়ে পড়ব। এই বলে সে রাইকে ত্রায়াল রুমে নিয়ে গেলো। সেটা চারিদিকে আয়না লাগানো একটা মাঝারী রুম, এখানে কাস্টমাররা ট্রায়াল দেয়। পিন্টু মেজারমেন্ট নেবার জন্য মেজারিং টেপটা বেড় করে নিলো। করে রাইকে বলল এবার কামিজটা খুলে ফেলো। রাইয়ের মুখ লাল হয়ে গেলো লজ্জায়, অপমানে, সে রেগে উঠে বলল- কি যা তা কথা বলছ?.. পিন্টু হেসে বলল- আজ ইচ্ছে করছে তোমাকে ল্যাঙট করে তোমার মাই আর পাছার মাপ নিবো। প্রচন্ড রাগের চোটে রাইয়ের হাতপা কাপতে লাগল। .. সে হিসহিসিয়ে বলল – দারাও তোমার হচ্ছে, আমার কাকাকে বলছি। আর তোমাকে এখানে থাকতে হবেনা। খিকিখিক করে পিন্টু হেসে উঠল আর বলল – সে নাহয় যাবে তার আগে কিছু দেখাই তোমাকে এই বলে সে একটা খাম দিল রাইয়ের হাতে। রাই খুলে দেখে আতংকে কেপে উঠল একি? এ সব তারই ছবি কোনটায় সেলয়ার আর ব্রা পড়া, কোনটায় শুধু প্যান্টই আর ব্রা পড়া। পিন্টু হাই হাই করে হেসে বলল -আমার ট্রায়াল রুমে অনেকগুলো ক্লোজসার্কিট হিডেন ক্যামেরা আছে মোশন সেন্সর সমেত। তাই তোমার এই সুন্দর ছবিগুলো পেয়েছি। এবার একহাত ঢুকিয়ে দিলো রাইয়ের কামিজের ব্রায়ের ভিতর। নরম একটা মাই হাতের মধ্যে নিয়ে টিপতে টিপতে বলল – এবার বল আমাকে কেলানি খাওয়াইবা নাকি? তোমার সব ছবি গুলো পোষ্টার হয়ে পুরো এলাকাটা ছেয়ে যাবে।
রাই কেদে ফেললো আর বলল প্লিজ পিন্টু দা আমার সাথে এমন করোনা। আমার লাইফটা হেল হয়ে যাবে।
পিন্টু বলল – বেশ তাহলে পোষ্টার দিবনা, আমার পয়সা এতো খরচা হয়েছে তার উসুল করব সোনামণি। আজ তোমার দুদ আর গুদ দুটোই খেয়ে তবেই শান্ত হব।
রাইয়ের কান মাথা জ্বলে উঠল, এরকম ধরনের কথা সোনার তার অভ্যাস নাই। পিন্টূ আর কোন কথা না বারিয়ে রাইয়ের ঠোঁটে লম্বা একটা চুমু খেলো dilo আর এক হাত দিয়ে রাইয়ের কামিজের চেইনটা খুলে দিলো। তারপর রিয়ার ঘাড়ে আর গলাতে চুমু খেতে খেতে কামিজ আর ব্রা খুলে ফেল দিলো। ফেলে দিতেই রিয়ার গোল গোল মাই দুটো বেড় হয়ে আসল। সেই ফরসা মাই আর তাতে হাল্কা খয়েরী রঙয়ের দুটো কিসমিসের মত বোটা দেখে পিন্টু পাগল হয়ে গেলো। রাইয়ের রসালো ঠোঁট দুটো চুষতে চুষতে পিন্টু ডান হাতে রাইয়ের মাই দুটোকে আলত করে চটকাতে লাগলো আর বাম হাত দিয়ে রাইয়ের সেলয়ারের দড়িটা খুলে দিতেই সেটা জেনো খুলে পড়ল। আর রাইয়ের ফরসা পা দুটো বেরিয়ে এলো। পেডিকিউর করা পা … ফরসা পায়ে জেনো এক গাছাও লোম নেই। পুরাই মাখনের মতই স্মুথ। এরপর পিন্টু রাইয়ের শেষ লজ্জাটার পাট্যটাও খুলে ফেলে রাইকে একদম ল্যাঙটা করে দিল আর দেখল রাইয়ের তলপেটে বা গুদে একটাও বাল নেই, ক্লিন সেইভ গোলাপি গুদের মাঝে একটা ছোট্ট বরবটির দানার মত তাঁর ভানাঙ্কুরটা উচু হয়ে আছে। এরপর সে নিজের টিসার্ট আর বারমুডা খুলে নিজের খারা ল্যাওরাটা নিয়ে সেটাকে রাইয়ের দুই পাছার খাজে চেপে ধরে পিছন থেকে বাম হাতে রাইয়ের মাই দুটোকে টিপতে লাগল আর ডান হাতটা গুদের উপর আলতো করে বোলাতে বলতে লাগল – খাঙ্কি মাগি গুদ কামিয়ে একেবারেচকচকে করে রেখেছিস, আজ তোকে চুদে স্নান করিয়েই তবে ছাড়ব।
এবার পিন্টূ অই অবস্থাতেই এখাতে রাইয়ের মাই টিপতে টিপতে আর অন্যহাতে রাইয়ের ভঙ্কুরটা ঘোষতে ঘষতে রাইয়ের ঘাড়ে হালকা কামর দিতে লাগল, এবার রাইয়ের সেক্স চরে যাচ্ছে। শে মূখে আহ ঊহ করে আওয়াজ বেড় করছে আর অনুভব করছে ক্লিটরসে পিন্টুর আঙ্গুল এ ঘসা খাওয়াতে তাঁর গুদ আসতে আসতে ভিজে উটছে.. পিন্টু বলল এইতো মাগির হিট উটসে। এবার সে রিয়াকে মেঝেতে কার্পেটের উপর চিত করে শুইয়ে দিলো ; আর হাত দুটো মাথার উপর তুলে দিলো। তারপর তাঁর নজর গেলো রাইয়ের নিখুঁত কামানো ফর্সা দুটো বগলের দিকে, সে বলে উঠল – ঊঊঊঊফ কি সেক্সিইই বগল তোঁ তোমার, ইচ্ছে করছে আইসক্রিমের মত চেটেপুটে খেয়ে নেই। তারপর রাইয়ের হাতে নিজের ৬ ইঞ্চি লম্বার মেটে রঙের বাড়া টা ধরিয়ে দিল আর রাইয়ের বগল দুটোকে পালাকরে করে চেটে আর চুমু খেতে লাগল।
বগলের আদর শেষ হলে পিন্টু এবার রাইয়ের ভরাট গোল গোল মাই দুটোতে মত দিলো। একটা মাই মুখে তুলে নিল আর অন্যটাকে হাত দিয়ে ময়দা পিষার মত পিষতে লাগল। নিপেলে পিন্টূর খ্রখরে জিহ্বার ঘষা লাগাতেই রাইয়ের মাই দুটো হার্ড হয়ে গেলো, পিন্টু আরও উৎসাহে টা কাজ চালিয়ে যেতে লাগল আর পালা করে মাই দুটো খেতে আর চাঁটতে লাগল। রাইয়ের ওইদিকে গুদ আস্তে আস্তে আরও ভিজে যাচ্ছে। সে মুখ দিয়ে স্টিম ইঞ্জিনের মত নিঃশ্বাস ছাড়তে লাগল।
আঁশ মিটিয়ে মাই চোষার পর পিন্টু যখন উঠল তখন রাইয়ের মাই দুটো লাল হয়ে গেছে, মাঝে মাঝে ছাকা ছাকা দাগ হয়ে গেসে। পিন্টু দেখে বেশ খুশি হয়ে এবার তাঁর নাভির দিকে মন দিল, নাভিটা রাইয়ের খুব সেক্সি আর সে শাড়ি পড়লে ছেলেরা হা হয়ে গিয়ে টা পেটের দিকে চেয়ে থাকে। পিন্টু মহা উৎসাহেরসঙ্গে নাভি চেটে আর চুমু খেতে খেতে নিচে নামতে লাগল। রাইয়ে মাখনের মত দুটো পুরুস্ত থাইয়ের ইনার পার্টে পিন্টুর খড়খড়ে জিহ্বা ঘুরাতে লাগলো।
তারপর পিন্টু একটা অন্য কাজ করল, চিত হয়ে থাকা রাইয়ের শরীরে সে ৬৯ পজিসন বানানোর জন্য উপুর হয়ে এমন ভাবে শুয়ে পড়ল জাতে তাঁর মুখ থেকে রাইয়ের গুদের উপর আর তাঁর ল্যাওরাটা রাইয়ের মুখে, সে বলল- চল রানি এবার আমি তোমার গুদ চুসে দিবো তুমিও আমার বাড়াটা চুষো। এরপ্র সে নিজের ল্যাওরাটাকে রাইয়ের মুখে ভরে দিয়ে দু হাতে রাইয়ের পা দুটো ফাক করে প্রথমে জিহ্বা দিয়ে গুদের উপরটা চাটতে শুরু করল। থিক যেমন করে ষাঁড়ের পাল দেবার আগে তাঁর সঙ্গিনীর গুদ চেটে দেয় সেভাবে রাইয়ের গুদের ভংকুর চেটে যেতে লাগল, এতে রাই এর সেক্স চড়তে লাগল। গুদের ঠোঁট দুটো ফাক করে পিন্টু তাঁর জিহ্বা ঢুকিয়ে দিয়ে চুষতে চুষতে রাই এর গুদের স্বাদ নিতে লাগল, ভিতরটা জেনো পাওরুটির মত নরম। পিন্টু বলল – আহ কি গরম আর নরম গুদ তোমার সুন্দরী, ইচ্ছে করছে সারাদিন চেটে চেটে খাই।
কিছুক্ষন এভাবে চলার পর রাই থরথর করে কেপে উঠল আর তাঁর গুদ থেকে ডিসচার্জ হল। পিন্টু বুঝল এবার ভাল সময় রাইকে চোদার। সে এবার রাইকে বলল পা দুটো ফাক করতে, রাই জেনো পিন্টুর হাতের পুতুল হয়ে গেসে। সে তাই করল। রাইয়ের বডির উপর পিন্টু শুয়ে পড়ল। তারপর গুদটা ফাক করে রাইয়ের লালাতে ভিজে থাকা চকচখে হয়ে থাকা বাড়াটাকে ধিরে ধিরে রাইয়ের গুদে ঢুকাতে লাগল। কিন্তু বাড়াটা কিছুটা গেলো, এবার পিন্টু দুই ঠোঁটে রাইয়ের থোট দুটকে চেপে ধরল, তারপর তাঁর বারাটা বের করে সজোরে দিল এক ঠাপরাই ব্যাথায় চেচিয়ে উঠল। তাঁর গুদের ভিতরটা জেনো কিরকম করে উঠল। পিন্টু বাড়াটাকে আবার বেড় করল প্রায় গুদের মুখ অবধি আর ধুকাল, বাড়াতে রক্ত লেগে আছে। সে বলল – জাহ শালা ৩ বছর প্রেম করে এখন সিল কাটিস্নি সালি। চল আজ আমি তোঁর সিল কেটে দিলাম,, এবার আবার এক ধাক্কায় প্রায় বিচির গোরা অবধি বাড়াটাকে চালান করে দিলো রাইয়ের গুদে, সে কি দৃশ্য, জেনো পিন্টূর কাল মত বাড়ায় গোলাপি রঙের একটা রাবারের একটা রিং লাগানো। এরপর পিন্তু ধিরে ধিরে কোমর দুলিয়ে ঠাপ দিতে শুরু করল রাইকে, আর নিজের ঠোঁট দিয়ে রাইয়ের কোমল পুরুস্ত দুটো ঠোঁট কে চুসতে লাগল। ফস ফস করে চোডার আওয়াজ, তপ থপ করে পিন্তুর বিচি রাইয়ের পাছায় ধাক্কা খাওয়ার আওয়াজ আর রাইয়ের গোঙ্গানি সব মিলিয়ে একটা সেক্সি এনভায়রমেন্ট যাকে বলে, রাই প্রচণ্ড চোদন খাচ্ছে আর সেই ধাক্কায় তাঁর মাই দুটো দুলে দুলে উঠছে, এভাবে আরও ২০ মিনিট চলার পর রাই আবার কেপে উঠল আর পিন্তুর বারার উপর জল খসিয়ে দিলো। তারপর পিন্টুর যখন মনে হল যে এবার হয়র যাবে সে তাড়াতাড়ি ল্যাওরাটা বেড় করে নিলো।
এবার পিন্টূ বলল- এবার হামাগুরি দিয়ে সোনা চার হাতপায়ে বস, আমি কুত্তা আর তুমি কুত্তি হয়ে চোদা চুদি হবে এবার। রাই হামাগুরি দেওয়ার মত করে বসল। তাঁর ভরাট থথলে পাছা দেখে পিন্টুর হুস উরে গেলো, সে সুরু করল জিহ্বা দিয়ে রাইয়ের পাছা দুটোকে চাটা আর হাল্কা হাল্কা কামর দেয়া। তারপর আরেকবার রাইয়ের গুদ চেটে নিয়ে, পিন্টু এবার নিল ডাউন হয়ে বসে আবার নিজের ল্যাওরাটা রাইয়ের গুসে ঢুকালো আর তারপর রাইয়ের পোদে চটাচট করে থাপ্পর মারতে মারতে আবার বিচি দুলিয়ে দুলিয়ে রাইকে চুদতে লাগল। রাইয়ের দুধ দুটো পেন্ডুলামের মত দোল খাচ্ছে আর মাঝে মাঝে পিন্টু এক হাত দিয়ে সেগুলকে মনের সুখে টিপছে।
এভাবে ১৫ মিনিট জাবার পর পিন্টু নিজের বাড়াটা বেড় করে নিল আর নিযে চিত হয়ে শুয়ে রাইকে বলল তাঁর বারার উপর উঠে বসতে। বাড়া আর গুদ ভিজে জাবার জন্য বাড়াটা সহজেই ঢুকে গেলো রাইয়ের গুদের মধ্যে। রাই তাঁর দু পা পিন্টুর দুইদিকে রেখে গুদে বাড়াটা দিয়ে উঠানামা করতে লাগল আর পিন্টু বলতে লাগল- আহ আমার খানকিরে, কি আরাম তোকে চুদে, আজ থেকে তোর গুদের দিওয়ানা হয়ে গেলাম রে রিয়া মাগি। দুই হাত দিয়ে মাই দুটো টিপতে টিপতে পিন্টু তল ঠাপ দিতে লাগল। এবার রাই আর পিন্টূ একসঙ্গেই নিজেদের ক্লাইম্যাক্সে এসে গেলো আর এবার অর্গাজম এর ejaculation একসঙ্গে হল, পিন্টু তাঁর সমস্ত ফ্যাদা ধেলে দিলো রাইয়ে গুদে, আর বলল-, শোনা কালকে একটা কন্ট্রাসেপ্টিভ পিল খেয়ে নিয় কেমন? নাহলে যে তুমি পোয়াতি হয়ে যাবে সোনা।
এরপর কিছুক্ষন পিন্টু আবার রাইয়ের মাই টিপল, আর বলল একবার চুদে থিক আঁশ মিটল না সুন্দরী, এবার থেকে মাঝে মাঝে এসে আমাকে দিয়ে চুদিয়েনিও, ক্যামন? আর আজকের সব সিন রেকর্ডিং হয়ে গেসে, রা তুমি যদি বেগরবাই করতো অই সিডি গুলো সব তোমার বয়ফ্রেন্ডের কাছে যাবে। জাক আজ আমাকে একবার বেরোতে হবে। এখন টাইম নেই নাহলে তোড় লদঘদে পোদটাও মেরে নিতামরে গুদমারানি।
এরপর রাই আবার পিন্টুর কাছে চোদন খেয়েছে, এমনকি পিন্টুর অনয বন্ধুকে নিয়েও রাইয়ের সাথে থ্রিসাম সেক্স করসে, তবে সে অন্য গল্প।

This content appeared first on new sex story .com

এটি ২০০৯ সালের একটি পুরানা ইংলিশ ফন্টে বাংলা গল্প ছিল। আমি শুধু বাংলায় অনুবাদ করেছি, আর বাকি পর্ব গুলা আমার মত করে লিখতাছি।

This story রাহুর গ্রাস (রাই) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • সঙ্গীতা দে
  • বেদনার দ্বিতীয় অধ্যয়
  • Maayer Jouno Vromon – Part 6
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – জবিনের প্রতিশোধ ১
  • amra 3 jon

Leave a Comment