যুবরাজের বীজদান [২]

পর্ব – ১০ মহারানী ও রাজকন্যাদের রতিশৃঙ্গার
পরদিন প্রত্যুষে নিদ্রাভঙ্গের পর মহারানী ঊর্মিলাদেবী তাঁর দুই কন্যাকে নিয়ে স্নানাগারে এলেন। সেখানে দাসী নন্দবালা আর তার কয়েকজন সহকারিনী অপেক্ষা করছিল।
এই স্নানাগারে আগে রাজকন্যাদের প্রবেশের অনুমতি ছিল না। আজই প্রথম তারা মাতার সাথে এখানে এল।
দাসীরা একে একে মহারানীর সমস্ত অলঙ্কার খুলে নিল। তারপর তাঁর বিরাট খোঁপা খুলে দিতেই একঢাল মেঘের মত কালো চুল নেমে এল তাঁর ভারি পাছার নিচ অবধি।
মহারানী নিজেই তাঁর দেহের প্রধান বস্ত্রটি ত্যাগ করলেন। তাঁর দেহে রইল কেবল একটি কাঁচুলি এবং একটি সুতো দিয়ে বাঁধা ত্রিকোনাকার কটিবস্ত্র যাতে তাঁর কেবল ঊরুসন্ধিটি ঢাকা ছিল।
মহারানীর ভারি বিপুল স্তনদুটিকে যেন কাঁচুলিটি ধরে রাখতে পারছিল না। একজন দাসী আলতো করে কাঁচুলিটি খুলে দিতেই মহারানীর সুউচ্চ ও গোল স্তন দুটি প্রকাশিত হল। কৃষ্ণবর্নের টোপা টোপা বৃন্তদুটি পর্বতের চূড়ার মত মাথা উঁচু করে রইল।
দুই রাজকন্যা নিজেদের মাতাকে কখনও এর আগে এইভাবে দেখেনি। তারা তাদের মাতার অসাধারণ দেহসৌন্দর্য দেখে হতবাক হয়ে গেল।
মধুমতী বলল – মাতা বস্ত্রহীন অবস্থায় আপনাকে আরো অনেক বেশি সুন্দরী মনে হচ্ছে। আপনার অনাবৃত শরীর দেখে আমার শরীরও কেমন যেন করছে।
ঊর্মিলাদেবী বললেন – মানবশরীর বস্ত্রহীন অবস্থাতেই সবচেয়ে সুন্দর লাগে। এই অবস্থাতেই আমাদের জন্ম হয়। আমরা সন্তানধারনও করি এই অবস্থাতেই। পুরুষের মন জয় করার জন্যও আমদের বস্ত্র ত্যাগ করতে হয়।
আজ নগ্ন অবস্থাতেই আমি যুবরাজের সামনে উপস্থিত হব। তখন আমার দেহে এই শেষ বস্ত্রখণ্ডটিও থাকবে না। তোমরাও আমার সাথে সম্পূর্ণ উলঙ্গ অবস্থাতেই থাকবে।
আমাদের তিনজনকে যখন যুবরাজ প্রথমবারেই দেখবেন একদম উদোম অবস্থায়, তখন তিনি আমাদের দেহের সৌন্দর্য থেকে চোখ ফেরাতে পারবেন না। উনি আমাদের শরীরের লোভনীয় অঙ্গপ্রত্যঙ্গগুলি দেখে কামভাবে রোমাঞ্চিত হয়ে উঠবেন।
উনি ওনার বীরত্ব দিয়ে আমাদের রাজ্য জয় করেছেন। আমরা আমাদের রূপযৌবন, নগ্ন সৌন্দর্য ও যৌনকলা দিয়ে ওনাকে জয় করে নেব। যুবরাজের বীজে পরিপূর্ণ বীর্য আমাদের দেহে তৃপ্তি ও রাজ্যে শান্তি আনয়ন করবে।
মধুমতী বলল – মাতা আপনি তাহলে আপনার ওই শেষ বস্ত্রখন্ডটিও পরিত্যাগ করুন। তাহলে আমারা দেখতে পাব কিভাবে আপনি যুবরাজের সামনে উপস্থিত হবে।
মহারানী একটু হেসে বললেন – ঠিক আছে। আমি খুলছি এটা। এই বলে মহারানী কটিবস্ত্রটির সুতা ধরে টান দিতেই সেটি খসে পড়ল তাঁর কোমর থেকে।
মহারানীর ঘন কোঁকড়ানো রেশমী চুলে ঢাকা চওড়া যোনিবেদীটি উন্মুক্ত হল রাজকন্যাদের সামনে।
মধুমতী একদৃষ্টিতে মাতার ঊরুসন্ধির দিকে তাকিয়ে ছিল। মহারানীর নাভির একটু নিচ থেকে বিপুল পরিমান যৌনকেশে ঢাকা ছিল তাঁর যোনিবেদীর ত্রিকোনাকার উপত্যকা। খালি মাঝখানে তাঁর ঈষৎ ছড়ানো যোনির পাপড়িদুটি একটু দেখা যাচ্ছিল।
মহারানী হেসে নিজের চওড়া ঊরুদুটি প্রসারিত করে বললেন – কি দেখছো মধুমতী আমার এখানে?
মধুমতী বলল – মাতা আপনার ওই স্থানে কি রহস্য লুকিয়ে আছে কিছুই ভাল করে দেখা যাচ্ছে না। কেবল মনে হচ্ছে ওই গভীর জঙ্গলের নিচে যেন একটি গোলাপী পদ্মফুলের দুটি পাপড়ি দেখা যাচ্ছে।
মহারানী হেসে বললেন – রহস্যময় স্থানের পদ্মফুলের মধু খাওয়ার জন্যই তো পুরুষেরা ছটফট করে। আজ আমি যুবরাজকে ওই পদ্মফুলটি উপহার দিয়েই বরণ করে নেব। তোমরা যখন স্বচক্ষে দেখবে তখন ভাল করে বুঝতে পারবে যে যুবরাজের জন্য সর্বাপেক্ষা আকর্ষণের জায়গা এই গভীর বনের ভিতরেই লুকিয়ে আছে।
অঞ্জনা বলল – মাতা, ওটিই আপনার প্রজননঅঙ্গ তাই না?
মহারানী বললেন – তুমি বু্দ্ধিমতী মেয়ে অঞ্জনা। তুমি ঠিকই অনুমান করেছ। এই অঙ্গটির মাধ্যমেই আমি যুবরাজের থেকে সন্তানের বীজ গ্রহণ করব।
অঞ্জনা বলল – আচ্ছা মাতা আপনার ঊরুসন্ধিতে অত ঘন কেশ কিন্তু আমাদের তো ওরকম নয়। আমাদের অনেক হালকা কুচি কুচি কেশ।
মহারানী বললেন – তোমাদের বয়স কম তাই তোমাদের ওই স্থানে কেশ কম। তোমাদের বয়স বাড়লে আমার মতই ঘন হবে তোমাদের যৌনকেশ।
মহারানীর কথা অঞ্জনা ও মধুমতী দুজনেই খুশি হয়ে হাসতে লাগল।
মহারানী এবার দুই রাজকন্যাকে নিজের হাতে ল্যাংটো করে দিলেন।
দুই কিশোরী কন্যার সম্পূর্ণ অনাবৃত দেহের স্বর্গীয় সৌন্দর্য দেখে ঊর্মিলাদেবী মনে মনে ভাবলেন যুবরাজের মনে যদি সংযম না থাকে তাহলে এই দুই বোনকে দেখে তিনি নিজেকে আর দমন করতে পারবেন না। এবং এদেরকেই প্রথমে বীজ দিতে চাইবেন। দেখা যাক তিনি কি চান। আশা করা যায় যুবরাজের ধৈর্যের অভাব হবে না। নারীদেহ সুন্দরভাবে ভোগ করতে গেলে ধৈর্যের প্রয়োজন সর্বাধিক। তাড়াহুড়োয় যৌনমিলন সুখের হয় না।
মহারানী হাঁটু গেড়ে বসে দুই কন্যার নরম কচি পাছার উপরে হাত রেখে তাদের কাছে টেনে আনলেন তারপর তাদের গুদের উপর মুখ দিয়ে চুমো দিলেন। তারপর জিভ দিয়ে তাদের গুদের পাপড়ি আর কোঁটের উপর সুড়সুড়ি দিতে লাগলেন।
দুই রাজকন্যাই শিহরণে শীৎকার দিয়ে উঠল। তাদের অভিব্যক্তি দেখে মহারানী বুঝলেন যে দুজনের দেহেমনেই কামভাব দেখা দিয়েছে যা একটি উত্তম লক্ষন।
মহারানী ও নন্দবালা মিলে দুই রাজকন্যার গাত্রে তৈল মর্দন করতে লাগলেন। দাসীরা তাঁদের এই কর্মে সাহায্য করতে লাগল।
মহারানী নিজের হাতের আঙুল দিয়ে রাজকন্যাদের গুদ ও পায়ুছিদ্রে তৈল লেপন করলেন।
রাজকন্যাদের তৈলমর্দন সমাপ্ত হলে মহারানী চিত হয়ে শুয়ে পড়লেন আর নন্দবালা তাঁর দেহে তৈলমর্দন করতে লাগল।
নন্দবালা বিশেষভাবে মহারানীর স্তনদুটি দলাই মলাই করে তৈলমর্দন করতে লাগল। তারপর যোনিটিকেও ভাল করে তৈলমর্দন করল।
মহারানী উপুর হয়ে শুলে দুই রাজকন্যা হাতে তৈল নিয়ে মহারানীর ভারি মাংসল নিতম্বের দুই গোলার্ধে মর্দন করতে লাগল।
মধুমতী মাতার নিতম্বগোলার্ধদুটি একটু প্রসারিত করে পায়ুছিদ্রটি দেখে বলল – মাতা আপনার এখানেও অনেক ঘন কেশ রয়েছে।
নন্দবালা বলল – মহারানীর এই ঘন যৌনকেশই তো সম্পদ। তলপেট থেকে পায়ুছিদ্র অবধি এত ঘন রেশমী কোঁকড়ানো যৌনকেশ খুবই দুর্লভ। যুবরাজ খুবই আনন্দ পাবেন যখন তিনি দেখবেন যে মহারানীর পায়ুছিদ্রটিও কেশ দ্বারা শোভিত। আমি আপনাকে বলছি মহারানী আপনি যুবরাজকে অনুরোধ করলে তিনি আপনার এই ভালবাসার দ্বারটিকেও যথেষ্ট তৃপ্তি দেবেন।
মহারানী বললেন – সেই সৌভাগ্য হবে কিনা জানি না। আগে তো আমি আমার গুদে যুবরাজের বীজরস কয়েকবার গ্রহণ করি তারপর দেখা যাবে। আগে উপোসী গুদের পিপাসা মেটানো প্রয়োজন। তারপর পোঁদের পালা।
মধুমতী বলল – গুদ কি মাতা? বেশ মিষ্টি কথাটি।
মহারানী হেসে বললেন – গুদ হল মেয়েদের প্রজননঅঙ্গের প্রচলিত নাম।
নন্দবালা বলল – মেয়েদের নিম্নাঙ্গে দুটি ছিদ্র আছে গুদ আর পোঁদ। দুটিই পুরুষমানুষদের খুব পছন্দের জায়গা। এই দুটির ভিতরে তারা বীর্যপাত করতে পছন্দ করে। আবার অনেক সময় তারা মুখেও বীর্যপাত করে।
মহারানী বললেন – আমি যুবরাজের সাথে এই তিনরকম সঙ্গমই করব। একে একে আমার দেহের তিন জায়গাতেই যুবরাজ বীর্যপাত করবেন। তবে গুদই হল বীর্যপাতের জন্য সঠিক স্থান কারন এর মাধ্যমেই কেবল সন্তানধারন সম্ভব। মুখমৈথুন ও পায়ুমৈথুন থেকে আনন্দ পাওয়া যায় কিন্তু সন্তানধারন সম্ভব নয়। দম্পতির মধ্যে এই তিনপ্রকার মৈথুন হলে তবেই তাদের যৌনসম্পর্ক পুরোপুরি স্থাপিত হয়।
অঞ্জনা বলল – মাতা আমরাও কি যুবরাজের সাথে এই তিনপ্রকারের মৈথুনই করব।
মহারানী বললেন – তোমরা এখন মুখমৈথুন ও গুদমৈথুন করতে পারবে কিন্তু পায়ুমৈথুন এখন তোমাদের করা উচিত নয়। একটি সন্তানের জন্মের পরই পায়ুমৈথুন শুরু করা উচিত।
তোমরা আমার আর যুবরাজের যৌনসঙ্গম দেখার সাথে সাথে কান দিয়েও ভাল করে শুনবে মিলনের সময় আমাদের দেহে নানারকমের শব্দ হবে। সেগুলোও ভাল করে লক্ষ্য করবে। এই শব্দগুলি থেকে বোঝা যায় যে মিলন কোন পর্যায়ে আছে।
দুই রাজকন্যা বলল – যথা আজ্ঞা মাতা।
এরপর দুই রাজকন্যা আর মহারানী অনেকক্ষন ধরে স্নান করলেন। তারপর দ্বিপ্রহরের আহারাদির পর তাঁরা প্রস্তুত হতে শুরু করলেন যুবরাজ মহেন্দ্রপ্রতাপের জন্য।
দাসীরা নানা রকম ভেষজ উপাদান দিয়ে তিনজনের দেহ আরো নরম মসৃণ ও পেলব করে তুলল। তারপর মহারানীর নির্দেশমত তারা তিনজনকে সাজিয়ে দিল উলঙ্গ স্বর্গদেবীদের মত করে। বস্ত্রহীন এই সহজ সরল নগ্নসজ্জায় তিনজনের কোমরে একটি স্বর্ণসূত্র এবং পায়ে রৌপ্যনূপুর ছাড়া আর কিছু রইল না।
কোমরের সরু স্বর্ণসূত্রটি রইল তাঁদের নগ্নসৌন্দর্যকে আরো বাড়িয়ে তোলার জন্য আর পায়ের নূপুরগুলি রইল যুবরাজের সাথে রতিক্রিয়ার সময়ে রিনিঝিনি করে বাজার জন্য। যুবরাজ যখন তাদের ভালবাসার সুড়ঙ্গে নিজের কঠিন লিঙ্গটি প্রবেশ করিয়ে সঙ্গমদোলন দেবেন তখন প্রতি দোলনের তালে তালে এই নূপুরের মিষ্ট শব্দ তাঁর সুখ আরো বাড়িয়ে তুলবে।
সাজ সমাপ্ত হলে মহারানী তাঁর দুই কন্যাকে নিয়ে আয়নার সামনে এসে দাঁড়ালেন। নিজেদের উলঙ্গদেহের শোভা দেখে তিনি নিজেই মুগ্ধ হয়ে গেলেন। এ এক অপরূপ দৃশ্য। যেকোন পুরুষ তাঁদের তিনজনকে একসাথে এইভাবে দেখলে কামে পাগল হয়ে উঠবে।
মহারানী বললেন – শোন অঞ্জনা আর মধুমতী। আজ থেকে যুবরাজই আমাদের স্বামী। আর আমরা তাঁর বৌ। এই রাজ্য জয় করার সাথে সাথেই যুবরাজ আমাদের তিনজনের স্বামী হয়েছেন। আজ তিনজন নববধূর সাথে যুবরাজের ফুলশয্যা। নতুন বৌ আর বর যা যা করে আজ আমরা যুবরাজের সাথে সেই সবকিছুই করব।
তবে যুবরাজ জানেন না যে আজ তিনজন নববধূর সঙ্গে একই সাথে তাঁকে ফুলশয্যা পালন করতে হবে। তিনি কেবল আমার প্রতীক্ষাতেই আছেন। তোমাদের দেখে আরো বেশি খুশি হবেন।
দাসী নন্দবালা বলল – যুবরাজ সবথেকে বেশি খুশি হবেন তোমাদের সামনেই তোমাদের মাতাকে চোদন করতে পেরে। তোমাদের উপস্থিতিতে ওনার কামবাসনা কয়েকগুন বৃদ্ধি পাবে।
মহারানী এবার খুব সুন্দর করে সিঁথিতে সিঁদুর পরলেন আর কপালে দিলেন লাল টিপ। তারপর অঞ্জনা আর মধুমতীর মাথাতেও তিনি সিঁদুর দিলেন আর কপালে লাল টিপ এঁকে দিলেন।
মহারানী বললেন – সিঁথিতে সিঁদুর না দিয়ে স্বামী সহবাস করতে নেই। দেখ তোমাদের লাল সিঁদুরে আরো সুন্দর দেখতে লাগছে।
মধুমতী বলল – কিন্তু মাতা যুবরাজের সাথে আমাদের বিবাহের তো কোন অনুষ্ঠান হল না।
মহারানী বললেন – এই প্রকার বিবাহে কোন অনুষ্ঠানের প্রয়োজন হয় না। যুবরাজ যখন আমাদের তিনটি গুদে একে একে তাঁর বীজ উৎসর্গ করবেন তখন এই ক্রিয়াটিই বিবাহঅনুষ্ঠান বলে গণ্য হবে। নরনারীর শারিরীক সম্পর্কই হল আসল বিবাহ।
অঞ্জনা বলল – মাতা, আমরা তিনজনেই যখন যুবরাজের বৌ তখন তো আমরা এখন থেকে সতীন হলাম তাই না।
মহারানী বললেন – হ্যাঁ তুমি ঠিকই বলেছ। তোমরা দুজন আমার কন্যা আবার সতীনও বটে। তবে এতে কিছু যায় আসে না। আমাদের তিনজনেরই একই উদ্দেশ্য। যুবরাজের সাথে সঙ্গম করে তাঁকে যৌনআনন্দ দেওয়া আর তাঁর ঔরসে সুসন্তানের মাতা হওয়া।
নন্দবালা বলল – মহারানী, আজ এই মিলনসজ্জার পর আপনাকে দেখে মনে হচ্ছে আপনি সাক্ষাৎ কামদেবী স্বর্গ থেকে নেমে এসেছেন যুবরাজের সাথে মিলিত হবেন বলে। আশা করি যুবরাজ আপনার এই যৌবনসৌন্দর্যের মর্যাদা রাখবেন।
মহারানী বললেন – নন্দবালা তুই শুধু আমার দাসী নয় তুই আমার পরমবন্ধু। আমার এই সৌভাগ্যে তোরও কৃতিত্ব আছে। তুই যুবরাজকে আমার কথা না সবিস্তারে লোভনীয়ভাবে না জানালে তিনি হয়ত আমার অতিথি হতেন না।
নন্দবালা বলল – মহারানী, আপনার সেবা করতে পেরে আমি ধন্য হয়ে গেছি। আপনি খুব তাড়াতাড়ি যুবরাজের সন্তান গর্ভে ধারন করুন এই প্রার্থনাই করি।
আর অঞ্জনা আর মধুমতী, মহারানী যখন যুবরাজের সাথে শরীর যুক্ত করবেন তখন তোমরা ওনাকে সাধ্যমত সাহায্য করবে যাতে উনি সঠিকভাবে সুখ উপভোগ করতে পারেন। চরম আবেগ ও উত্তেজনার সময়ে ওনাদের সুখসুবিধার প্রতি লক্ষ্য রাখা প্রয়োজন।
মহারানী বললেন – প্রথমে কেবল আমরা তিনজনই যুবরাজের সাথে এক কক্ষে থাকব তবে পরে উনি অনুমতি দিলে তুই সহচরীদের নিয়ে ল্যাংটো হয়ে কক্ষে প্রবেশ করবি।
নন্দবালা বলল – অবশ্যই মহারানী। যুবরাজের সাথে আপনার স্বর্গীয় মিলন দেখার আমারও খুব ইচ্ছা। আশা করি সেই ইচ্ছা আমার পূরন হবে। আর যুবরাজের সৌভাগ্য দেখে আমারই কেমন ঈর্ষা হচ্ছে। উনি একই দিনে আপনাদের তিনটি অসাধারণ সুন্দর ল্যাংটো শরীর ভোগ করবেন। আমি নিশ্চিত আপনাদের তিনজনের দেহেই উনি পর্যাপ্ত পরিমানে বীর্যপাত করতে সক্ষম হবেন আর আপনারাও বারে বারে চরমআনন্দ ভোগ করবেন।
নন্দবালার সাথে কথা বলতে বলতে সূর্যাস্তের সময় উপস্থিত হল। মহারানী বললেন – এবার আমাদের যেতে হবে। যুবরাজ এতক্ষনে কক্ষে উপস্থিত হয়ে অপেক্ষা শুরু করেছেন। তাই আর দেরি নয়।
নন্দবালা বলল – যুবরাজ কিন্তু জানেন না যে আপনারা তিনজনে একসাথেই তাঁর কাছে উপস্থিত হবেন। তিনি জানেন যে আপনারা পরপর তিনরাত্রি একে একে তাঁর সাথে মধুযামিনী যাপন করবেন। তাই তিনি যখন আপনাদের তিনজনকে একসাথে উলঙ্গ অবস্থায় উপস্থিত দেখবেন তখন ভীষন উত্তেজিত হয়ে পড়বেন।
আমি হলফ করে বলতে পারি আজ সূর্যাস্ত থেকে আগামিকালের সূর্যোদয় অবধি সম্পূর্ণ সময়টিই যুবরাজ আপনাদের তিনজনের সাথে নানাবিধ রতিক্রীড়া ও সঙ্গমের মাধ্যমে কাটাবেন। উনি নিদ্রায় একবিন্দুও সময় নষ্ট করবেন না। সম্পূর্ণ সময়টিরই আপনাদের দেহ সম্ভোগে সদ্ব্যবহার করবেন।
মহারানী বললেন – তাই যেন হয়। তোর মুখে ফুলচন্দন পড়ুক।
মহারানী এবার কন্যাদের হাত ধরে যুবরাজের কক্ষের দিকে চললেন। তিনি লজ্জাবনত ভাবে নয়, মাথা উঁচু করে আত্মবিশ্বাসের সাথে হেঁটে যেতে লাগলেন সবাইকে নিজের এবং দুই কন্যার নগ্ন সৌন্দর্যের শোভা দেখিয়ে।
রাজঅন্তঃপুরের সকল নারীরা আশ্চর্য হয়ে দেখতে লাগল তাদের মহারানী আর রাজকন্যারা একদম উদোম হয়ে চলেছেন যুবরাজ মহেন্দ্রপ্রতাপের কক্ষে ফুলশয্যা যাপন করবেন বলে।
যুবরাজ মাতা এবং কন্যাদের সাথে একই কক্ষে একই শয্যায় একত্রে সম্ভোগ করবেন এই বিষয় বুঝে তারাও একপ্রকার নিষিদ্ধ যৌনআবেগ অনুভব করতে লাগল।
যুবরাজের কক্ষের সামনে এসে মহারানী একটু উদ্বিগ্ন বোধ করছিলেন আসন্ন বীজদান পর্বের কথা ভেবে। তাঁর কামার্ত উপোসী যোনিটি তিরতির করে কাঁপতে লাগল এবং ভিতরে রসের সঞ্চার হতে লাগল। তাঁর ভগাঙ্কুরটি আসন্ন যৌনমিলনের আশায় একটু মাথা তুলে দাঁড়িয়ে পড়ল।
আজ বহুকাল বাদে একটি কঠিন লিঙ্গ কামার্ত যোনিটির সাথে যুক্ত হতে চলেছে এবং শরীর সম্ভোগের প্রকৃত যৌনআনন্দ আজই প্রথম তিনি অনুভব করতে চলেছেন।
মহারানী কন্যাদের হাত ধরে বললেন – শোন আমি আমার দেহে তীব্র কাম এবং রতিক্রিয়ার প্রবল ইচ্ছা অনুভব করছি। কিন্তু যুবরাজের সম্মুখে গিয়েই যৌনমিলনের জন্য তাড়াহুড়ো করা উচিত হবে না। সঠিক সময়ে উনি আমাকে গ্রহণ করবেন। তবে উনিও সম্ভবত আমার মতই কামার্ত হয়ে মিলনের প্রতীক্ষা করছেন।
যুবরাজের থেকে যখন আমি প্রথমবার বীজরস গ্রহণ করব তখন তোমরা দুজনে আমাকে সহায়তা কোরো। আমার দেহে বহুদিনের কামনা ও যৌন আবেগ জমে আছে। প্রথম মিলনের সময় হয়ত এর চূড়ান্ত বহিঃপ্রকাশ ঘটতে পারে।
অঞ্জনা বলল – অবশ্যই মাতা। আপনি যুবরাজের সাথে যত খুশী সুখ নিন। আমরা সেবা করার জন্য প্রস্তুত।

পর্ব – ১১ যুবরাজের উলঙ্গ মহারানী ও রাজকন্যা দর্শন
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ একটি অতিশয় বিলাসবহুল কক্ষে অবস্থান করছিলেন। কক্ষটি সুন্দরভাবে আলোকিত, পুষ্প ও বিবিধ গন্ধদ্রব্য দ্বারা সজ্জিত।
কক্ষের দেওয়ালে নরনারীর রতিক্রিয়ার বিবিধ চিত্র শোভিত ছিল। তা দেখে যুবরাজ বুঝতে পারলেন যে এই কক্ষটিকে তাঁর আর মহারানীর যৌনসম্ভোগ ও দেহমিলনের জন্যই বিশেষভাবে প্রস্তুত করা হয়েছে।
কক্ষের মাঝখানে একটি সুবিশাল রত্নশোভিত পালঙ্ক রয়েছে তার উপরে রয়েছে নানা আকারের নরম উপাধান। নবদম্পতির ফুলশয্যার শয্যার মত করেই এটিকে ফুল দিয়ে সাজানো।
তিনি প্রাসাদে আতিথ্য নেওয়ার পর তাঁর যথেষ্ট যত্ন হয়েছে কিন্তু মহারানী একবারও তাঁর সামনে আসেননি। দাসীরা তাঁকে জানিয়েছে যে সূর্যাস্তের সময়েই মহারানী তাঁর কাছে আসবেন। সেই সময় আগতপ্রায়।
মহারানীর সৌন্দর্যের কথা এতবার শুনলেও এখনও অবধি যুবরাজ মহারানীকে একবারও দেখেননি। এইভাবে সম্পূর্ণ অজ্ঞাত একজন নারীর সঙ্গে স্বল্প সময়ের মধ্যেই তাঁকে সঙ্গম করতে হবে এ মনে করে যুবরাজ সামান্য হলেও মানসিক অস্থিরতা অনুভব করছিলেন। কিন্তু যুবরাজ ও সেনাপতি হিসাবে এই বীজদানের দায়িত্ব তাঁর কর্তব্যের মধ্যেই পড়ে। তাই তিনি নিজের মন স্থির করে অপেক্ষা করতে লাগলেন।
মহেন্দ্রপ্রতাপ মনে মনে মহারানীর নগ্ন শরীরের সৌন্দর্যের কল্পনা করছিলেন। এই অপেক্ষা তাঁর কাছে যেন অনন্তকাল বলে মনে হচ্ছিল। তিনি মনে মনে ভীষন কাম অনুভব করছিলেন। কারন বেশ কিছুদিন তিনি দেশের বাইরে আছেন ফলে নিজের পত্নীদের সাথে নিয়মিত যৌনসঙ্গম থেকে তিনি বঞ্চিত আছেন। অণ্ডকোষে জমে থাকা বিপুল পরিমান বীর্য তাঁকে কামনায় অধৈর্য করে তুলছিল এবং তাঁর চিন্তাভাবনার উপর প্রভাব বিস্তার করছিল।
যুবরাজ মনে মনে ভাবলেন – মহারানী ঊর্মিলাদেবীর মত এক পরমাসুন্দরী সর্বসুলক্ষণা নারীকে সঠিকভাবে ভোগ করতে গেলে ধৈর্যের প্রয়োজন। এখানে যেকোন রকম তাড়াহুড়ো করা ঠিক হবে না। মহারানীকে তাঁর মর্যাদা অনুযায়ী অভিবাদন ও অভ্যর্থনা করার পরেই ধীরে ধীরে তাঁর সাথে শারিরীক ঘনিষ্ঠতা করা উচিত।
সূর্যদেব অস্ত যাবার সময় হতেই প্রাসাদ আলোকসজ্জায় সেজে উঠল। যুবরাজের সাথে মহারানীর প্রথম মিলনরাত্রিটিকে উদযাপন করার জন্য রাজধানীতে নানা উৎসবের আয়োজন করা হয়েছিল।
কক্ষের যে দ্বারটি ছিল তার সামনে একটি বড় পর্দা টাঙানো ছিল। সামান্য শব্দে মহেন্দ্রপ্রতাপ বুঝলেন যে সেই পর্দার পিছনে কেউ এসে দাঁড়াল।
একজন দাসী কক্ষের বাইরে থেকে থেকে ঘোষনা করল যে মহারানী ঊর্মিলাদেবী যুবরাজের কক্ষে উপস্থিত হয়েছেন।
মহেন্দ্রপ্রতাপ দেখলেন কক্ষের দরজা বন্ধ হয়ে গেল তারপর ধীরে ধীরে পর্দাটি সরে গেল।
পর্দা সরতেই মহেন্দ্রপ্রতাপ যে দুর্লভ ও অসাধারণ দৃশ্য দেখলেন তা তিনি কোনদিন ভুলতে পারবেন না। তিনি মনে মনে শুধু মহারানীরই প্রতীক্ষা করছিলেন কিন্তু তিনি দেখলেন বিজয়গড়ের মহারানী ঊর্মিলাদেবী তাঁর দুই কুমারী কন্যার হাত ধরে দাঁড়িয়ে আছেন।
তিনজনেই সম্পূর্ণ বস্ত্রহীন, উলঙ্গ। তাঁদের অনাবৃত দেহের সকল অঙ্গপ্রত্যঙ্গই সমস্ত ঐশ্বর্য নিয়ে তাঁর সামনে সম্পূর্ণ প্রকাশিত। তাঁদের কোমরে একটি স্বর্ণসূত্র আর পদযুগলে রৌপ্যনূপুর ছাড়া শরীরে আর কোন অলঙ্কারও নেই। এই দুটি সামান্য অলঙ্কার তাঁদের নগ্নতাকে আরো মনোহর করে তুলছিল।
মহেন্দ্রপ্রতাপের চক্ষে পলক পড়ছিল না। তাঁর মনে হচ্ছিল যে সাক্ষাৎ স্বর্গের দেবীরা তাঁর সামনে নেমে এসেছেন। এত সৌন্দর্য যে নারীদেহে সম্ভব তা এই দৃশ্য না দেখলে তাঁর বিশ্বাস হত না। তিনজনেরই দেহ যেন মাখন দিয়ে তৈরি। নরম আর ফর্সা তাদের মসৃণ ত্বক। মাথায় ঘন ঢালা মেঘের মত চুল আর চোখ, নাক, ভুরু, ঠোঁটের যেন কোন তুলনাই হয় না।
দুই রাজকন্যা ভীরু হরিণীর মত মায়ের গা ঘেঁষে দাঁড়িয়ে ছিল। মহারানী দুই কন্যার কোমরে হাত দিয়ে ধরে নিজের আরো কাছে টেনে নিলেন। তিনটি পরমাসুন্দরী নগ্ননারীশরীর একসাথে যেন একটি অপূর্ব শিল্পরচনা করল।
যুবরাজ নির্নিমেষে দেখে চললেন তিনজনের অলৌকিক সৌন্দর্য। রাজকন্যাদের ভীরু চাহনি আর তাদের মাতার মৃদু মনোরম মিষ্টি হাসিতে তাঁর মন উতলা হতে লাগল। তিনজনের ছয়টি অনাবৃত স্তন ও তার উপর গোলাপী বৃন্তগুলি দেখে তাঁর মনে হতে লাগল যেন সারি দিয়ে সূর্যমুখী ফুল ফুটেছে।
যুবরাজ মনে মনে উত্তেজিত হলেন এই ভেবে যে মহারানী তাঁর কন্যাদের সাথে করেই উপস্থিত হয়েছেন সম্পূর্ণ উলঙ্গ অবস্থায়। তার মানে রাজকন্যাদের সমক্ষেই মহারানী তাঁর সাথে ফুলশয্যা পালন করবেন।
মহারানী যে কন্যাদের নিয়েই প্রথম দিনই তাঁর কাছে আগমন করবেন এই খবর তাঁর কাছে ছিল না। কিন্তু আজ মনে হচ্ছে এক শয্যাতেই তাঁর সাথে মহারানী ও তাঁর দুই কন্যার ফুলশয্যা যাপন হবে। একই সাথে মাতা এবং কন্যাদের সাথে একত্রে যৌনসংসর্গের চিন্তা যুবরাজের মনে শিহরন জাগিয়ে তুলতে লাগল।
যুবরাজ কি বলবেন ভেবে পেলেন না। তখন মহারানী ঊর্মিলাদেবীই মিষ্টি হেসে ধীর পায়ে গজগামিনী ভঙ্গিতে এগিয়ে এসে একটু নিচু হয়ে যুবরাজকে অভিবাদন করলেন।
ঊর্মিলাদেবী নীরবতা ভঙ্গ করে বললেন – যুবরাজ, দাসীর অভিবাদন গ্রহণ করুন। এই দুজন আমার দুই কন্যা। বড়টি অঞ্জনা এবং ছোটটি মধুমতী। দুজনেই আপনার দর্শনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। তাই আমি আপনার কাছে একা না এসে ওদের দুজনকেও সাথে নিয়ে এলাম। আজ আমার সাথে ওরা দুজনেও আপনার সঙ্গে আদর ভালবাসা করবে।
মাতার দেখাদেখি অঞ্জনা এবং মধুমতী দুজনে নিচু হয়ে যুবরাজকে অভিবাদন করল। যুবরাজ স্মিত হেসে তাদের স্বাগত জানালেন।
অঞ্জনা বলল – যুবরাজ, মাতা আমাদের বলেছেন যে আপনি মাতার সাথে সাথে আমাদেরও এই রূপযৌবন উপভোগ করবেন। মাতা সে কারণেই আমাদের সম্পূর্ণ উলঙ্গ করে নিয়ে এসেছেন।
যুবরাজ বললেন – তোমাদের একদম ল্যাংটোপুতো অবস্থায় দেখতে আমারও খুব ভাল লাগছে। তোমরা স্বর্গের অপ্সরাদের থেকে কোন অংশে কম নও। আজ নববধূর নগ্নসুন্দর সাজে মহারানীর সাথে তোমাদের দেখে আমার মুগ্ধতার আর শেষ নেই।
তিনজনের উলঙ্গ দেহের রূপের আগুনে যুবরাজের চোখ ধাঁধিয়ে যেতে লাগল। তাই তিনি কেবল মহারানীর দিকেই মনঃসংযোগ করলেন।
মহারানী মিষ্টি হাসির মাধ্যমে যেন বলতে চাইছিলেন তিনি তাঁর নগ্ন দেহ যুবরাজের সামনে মেলে ধরতে একটুও কুণ্ঠিত নন। কারন যুবরাজই তাঁকে ভোগ করবেন। নন্দবালা দাসীর বর্ণনা যে এতটুকুও মিথ্যা নয় তা যুবরাজ ভাল করেই বুঝতে পারলেন।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ মহারানী ঊর্মিলাদেবীর মত পরমাসুন্দরী এবং যৌনউত্তেজক নারী এর আগে কখনও দেখেননি। পরিণত বিপুল যৌবনের ঐশ্বর্যে সাজানো তাঁর মসৃণ লদলদে অনাবৃত দেহ। তাঁর অঙ্গপ্রত্যঙ্গগুলি সবই যেন পুরুষের ভোগের জন্য বিশেষভাবে প্রস্তুত।
মহারানীর স্তনদুটি উন্নত ও বিপুল। বৃন্তদুটি কালো ও টোপা টোপা। বৃন্তদুটিকে বেষ্টন করে রয়েছে গোলাপী রঙের বৃত্তাকার ত্বক তার উপরে সাদা সাদা ছিট ছিট দাগ।
মহারানীর উদরটি সমতল ও ঢালু। তাঁর সুগভীর নাভিটি দেখলে মন শিহরিত হয়। সেটি যেন তার নিচের দিকে অরন্যবেষ্টিত নারীগুহার ঈঙ্গিত করে।
নাভির একটু নিচ থেকেই হালকা লোমরাজির বিন্যাস। যত নিচের দিকে যাওয়া যায় তত সেই লোমরাজি ঘন হতে হতে অরণ্যের রূপ নেয়। যুবরাজ এর আগে কোন নারীর এত ঘন আর পশমী যৌনকেশ দেখেননি। মহারানীর দুই চওড়া মসৃণ ঊরুর মাঝের ত্রিকোন উপত্যকায় কুঞ্চিত যৌনকেশের অরণ্য তাঁর দেহের কামোত্তেজক সৌন্দর্যকে যেন কয়েকগুন বাড়িয়ে তুলেছে।
মহারানী যুবরাজের মুগ্ধদৃষ্টি দেখতে বুঝতে পারলেন যে তাঁকে যুবরাজের পছন্দ হয়েছে। তিনি নিশ্চিন্ত মনে বললেন – যুবরাজ বলুন আমাকে আপনার কেমন লাগছে? আপনি যেমন মনে মনে কল্পনা করেছিলেন আমি কি সেইরকম?
যুবরাজ হেসে বললেন – মহারানী, আমি মনে মনে যেমন ভেবেছিলাম আপনি তার থেকেও অনেক বেশি সুন্দরী। এত সুন্দর ও সুগঠিত আপনার দেহ যে আমার বিস্ময় জাগছে যে এক নারীদেহে এত রূপযৌবন কিভাবে সম্ভব। আপনার শরীরের প্রতিটি কোন, ভাঁজ এবং খাঁজ পুরুষের মনে কামের উন্মাদনা জাগিয়ে তোলার জন্য যথেষ্ট। আপনার অনাবৃত দেহের রূপের আগুনে আমার চোখ যেন ধাঁধিয়ে যাচ্ছে।
মহারানী খুশি হয়ে বললেন – যুবরাজ, আপনাকে ধন্যবাদ এইভাবে আমার প্রশংসা করার জন্য। আমার এই রূপযৌবন তো আপনার উপভোগের জন্যই।
আমি আজ নিজেকে আপনার কাছে নিবেদন করতে এসেছি তাই নববধূর সাজে বস্ত্রহীন অবস্থাতেই আপনার সামনে এলাম। আশা করি এতে আপনার কোন অস্বস্তিবোধ হয়নি। ফুলশয্যার রাতে স্ত্রী স্বামীর কাছে সম্পূর্ণ উলঙ্গ হয়েই আসে এই আমাদের দেশের নিয়ম।
যুবরাজ বললেন – প্রথমেই যে আপনি আমাকে আপনার অনাবৃত যৌবনের সম্পূর্ণ ঐশ্বর্য দেখালেন এতে আমি আপনার কাছে কৃতজ্ঞ। আপনার নরম পেলব দেহটি সৃষ্টিকর্তার একটি আশ্চর্য সৃষ্টি। আপনার অনাবৃত দেহ দর্শনে আমার মনে একই সাথে কামভাব এবং সম্ভ্রমবোধ জাগছে। মনে হচ্ছে আপনাকে সম্ভোগের মাধ্যমে আমি এই দেবীকে উপাসনা করতে চলেছি।
মহারানী বললেন – যুবরাজ, আমাকে লজ্জা দেবেন না। আমি এক সামান্য নারী, আপনাকে যৌবনসুখ দিয়ে গর্ভে এই রাজ্যের উত্তরাধিকারীকে ধারন করাই আমার কর্তব্য। আর আপনার সাথে আমার শরীরের সংযোগ ঘটলে আমি আপনার স্ত্রীর মর্যাদা পাব।
যুবরাজ বললেন – এ আপনার বিনয়। আপনার মত নারীরত্নকে স্পর্শ করার অধিকার কেবল অতি সৌভাগ্যবান পুরুষেরই হতে পারে। দুই সন্তানের জন্মদান করার পরেও আপনার দেহে শিথিলতার কোন ছাপ নেই। আপনার কন্যাদের অনায়াসেই আপনার ভগিনী বলে মনে করা যায়।
তবে আমি আপনাকে স্পর্শ করার আগে আপনার রসাল কামোত্তেজক যুবতী দেহটিকে ভাল করে পর্যবেক্ষন করে চোখের তৃষ্ণা মেটাতে চাই। আপনার সৌন্দর্যকে ভালভাবে উপলব্ধি না করে আপনাকে ভোগ করা উচিত হবে না।
মহারানী হেসে বললেন – বেশ তো। আমার শরীর ও মন এখন আপনারই। আপনি বসুন আমি আপনাকে আমার দেহের শোভা দর্শন করাই। কোন নারীকে গ্রহণ করার আগে চক্ষু দ্বারা তার সৌন্দর্য সম্ভোগ রতিপ্রিয় পুরুষের কর্তব্য।
যুবরাজ শয্যার উপরে আসনগ্রহণ করলেন। তারপর তিনি অঞ্জনা ও মধুমতীর দিকে তাকিয়ে বললেন – এসো তোমরা দুজনে আমার পাশে বোস। তিনজনে একসাথে তোমাদের মাতার শারিরীক সৌন্দর্য অবলোকন করি।
অঞ্জনা আর মধুমতী একটু ইতস্তত করে এগিয়ে এসে যুবরাজের দুই পাশে বসল। যুবরাজ দুই হাতে দুই জনের পেলব কোমর জড়িয়ে ধরলেন।
মহারানী তাঁদের সামনে দাঁড়িয়ে কামমদির চক্ষে যুবরাজের দিকে তাকিয়ে ধীরে ধীরে নিজের হাত দুইটিকে মাথার পিছনে নিয়ে গেলেন। তার ফলে মহারানীর বিশাল ও বর্তুল কলসের মত স্তনদুটি উঁচু হয়ে উঠল এবং কৃষ্ণবর্ণের বৃন্তদুটিও খাড়া হয়ে গেল।
মহারানী এবার দুই হাতে নিজের বিশালাকৃতি নরম স্তনদুটি মুঠো করে ধরে মর্দন করতে লাগলেন আর মুখ দিয়ে কামোত্তেজিত মাদী গাধার মত অশ্লীল যৌনশিৎকার দিতে লাগলেন। শয্যার উপরে যুবরাজ এই উত্তেজক দৃশ্য দেখে এবং মহারানীর কামলালসাময় জান্তব শিৎকার শুনে নড়েচড়ে বসলেন।
অঞ্জনা আর মধুমতী নিজেদের মাতার অদ্ভুত কাণ্ডকারখানা দেখছিল এবং নিজেরাও মনে মনে যৌনউত্তেজনা অনুভব করছিল।
মহারানী এবার নানা অঙ্গভঙ্গিমার মাধ্যমে যুবরাজের মনোরঞ্জন এবং তাঁকে কামোত্তেজিত করে তুলতে লাগলেন। তিনি রাজহংসীর মত কোমর দুলিয়ে হেঁটে চলে এবং পিছন ফিরে নৃত্যের ভঙ্গিমায় তাঁর অসাধারণ সুন্দর সুঠাম নিতম্বটি দোলাতে লাগলেন। তারপর সামনের দিকে ঝুঁকে নিতম্বটিকে উপরে তুলে ধরলেন।
দুই সুঠাম বৃহৎ ও মাংসল নিতম্বগোলার্ধের মাঝে কালো নরম চুলে ঢাকা কুঞ্চিত বাদামী রঙের পায়ুছিদ্র ও তার নিচের গোলাপী যোনিওষ্ঠের দর্শন পেয়ে যুবরাজ চমৎকৃত হলেন। মহারানীর দেহের সর্বাপেক্ষা গোপন অংশটিও তাঁর সামনে প্রকাশিত হল।
মহারানী এবার সোজা হয়ে দাঁড়িয়ে যুবরাজের মুখোমুখি হলেন। তারপর নিজের স্থূল ঊরুদুটি দুই দিকে প্রসারিত করে দাঁড়ালেন।
যুবরাজ ভাল করে দেখলেন মহারানীর পশমী ঊরুসন্ধির অরন্যের থেকে তাঁর স্ত্রীঅঙ্গের স্থূল ওষ্ঠদুটি উঁচু হয়ে রয়েছে। কুচকুচে কালো কোঁকড়ানো চুল দিয়ে সাজানো যোনির পদ্মফুলের মত গোলাপী দুটি পাপড়ির দিকে তাকিয়ে যুবরাজ ভাবলেন এই সেই অনবদ্য গুদ যার লোভ তাঁকে দেখিয়েছিল দাসী নন্দবালা।
কিন্তু নন্দবালা যা বর্ণনা দিয়েছিল প্রকৃতপক্ষে মহারানীর অভিজাত মহাগুদ তার চেয়েও অনেক বেশি সুন্দর। যদিও তার অধিকাংশ অংশ যৌনকেশের অরন্যের আলোআঁধারি রহস্যে মোড়া।
মহারানী অনুভব করলেন যে যুবরাজ তাঁর গুদের দিকে একদৃষ্টিতে চেয়ে আছেন।
মহারানী বললেন – যুবরাজ, কি দেখছেন অমন করে?
মুগ্ধ যুবরাজ কোন জবাব দিলেন না। তিনি কেমন যেন মোহাবিষ্ট হয়ে পড়েছিলেন।
মধুমতী বলল – মাতা যুবরাজ আপনার পদ্মফুলটিকে দেখছেন। আপনি ওটি আরো ভাল করে যুবরাজকে দেখান।
মহারানী কন্যার কথা শুনে যুবরাজের দিকে তাকিয়ে কামনামদিরভাবে হেসে একটু এগিয়ে এলেন যাতে যুবরাজ আরো ভাল করে দেখার সুযোগ পান।
তারপর মহারানী হাতের আঙুল দিয়ে ঘন কোঁকড়ানো নরম রেশমী যৌনকেশ দুই দিকে সরিয়ে তাঁর আঁকাবাঁকা গোলাপী যোনিওষ্ঠদুটিকে যুবরাজের সামনে প্রকাশিত করলেন। অরন্যের মধ্যে গোপন এই পদ্মফুলের মত সুন্দর ও নরম নারীঅঙ্গটিকে দর্শন করে যুবরাজের গায়ে যেন কাঁটা দিয়ে উঠল।
এইভাবে যুবরাজকে নিজের যোনিটি দর্শন করাতে করাতে মহারানীও কামভাবে উত্তেজিত হয়ে পড়ছিলেন। তাঁর বড় আকৃতির ভগাঙ্কুরটি যোনিওষ্ঠের তলা থেকে মাথা তুলে দাঁড়িয়ে পড়ল।
যুবরাজ বললেন – মধুমতী তুমি ঠিকই বলেছ। তোমাদের মাতার এই যৌনঅঙ্গটি কেবল পদ্মফুলের সঙ্গেই তুলনীয়।
মহারানী বললেন – যুবরাজ, আমার পদ্মফুলটি আপনার পছন্দ হয়েছে তো?
যুবরাজ মুগ্ধভাবে বললেন – মহারানী, আপনার স্ত্রীঅঙ্গটি অসাধারণ সুন্দর। এটির গঠন এবং শোভা দেখে আমার মন আনন্দে ভরে উঠছে। ঘন অরণ্যে আচ্ছাদিত আপনার এই ত্রিকোন রহস্যময় উপত্যকাটি উঁচু এবং নরম। মাঝের এই প্রস্ফূটিত কমলপুষ্পটি আপনার বীজদানীটিকে সাজিয়ে তুলেছে। আর যোনির অগ্রে ওই নরম বোঁটার মত পুষ্ট ভগাঙ্কুরটি আমাকে মুগ্ধ করে তুলছে।
মহারানী বললেন – যুবরাজ, আমার কামার্ত ও পিপাসার্ত বীজদানীটি আপনার পুরুষ অঙ্গটিকে অভ্যর্থনা জানানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। বহু বছর এটি কোনো পুরুষবীজরসের স্বাদ পায় নি। আজ আপনার মাধ্যমে এই পিপাসা তৃপ্ত হবে।
অঞ্জনা বলল – মাতা আপনি কি এখন এই অঙ্গটির মাধ্যমে যুবরাজের বীজ গ্রহণ করবেন।
মহারানী বললেন – হ্যাঁ সোনা। সেই কারণেই আমি এটিকে যুবরাজের সামনে বিশেষভাবে প্রদর্শন করলাম। কেবল নারীদেহে এই অঙ্গটি থাকে বলে এটিকে স্ত্রীঅঙ্গ বলে। যৌনমিলনে ব্যবহার হয় বলে এটি আমাদের যৌনাঙ্গ। ভাল ভাষায় এটিকে বলে যোনি আর সাধারণ ভাষায় বলে গুদ। বীজদানকারী পুরুষের সামনেই কেবল আমরা এটিকে উন্মুক্ত করি। এছাড়া অন্য কোনো পুরুষের এই অঙ্গটি দর্শন করার অনুমতি নেই।
যুবরাজ বললেন – বাঃ আপনি খুব সুন্দরভাবে কন্যাদের শিক্ষা দিলেন। কিন্তু মহারানী আপনি কি আপনার কন্যাদের সমক্ষেই আমার থেকে বীজগ্রহণ করতে চান? না কি? ওরা কেবল আমার সাথে সাক্ষাৎ করার জন্যই এসেছে।
মহারানী বললেন – যুবরাজ, আজ আমি আর আপনি ওদের সম্মুখেই মিলিত হব। আমাদের শারিরীক সম্পর্ক কিভাবে স্থাপিত হবে এবং আপনি কিভাবে আমাকে বীজদান করবেন তা ওরা নিজের চোখেই পর্যবেক্ষন করবে।
যুবরাজ খুশি হয়ে বললেন – উত্তম প্রস্তাব। কিন্তু নিজ গর্ভের কন্যাদের সামনে উন্মুক্তভাবে দেহসম্ভোগ ও যৌনসংসর্গে আপনার কোন অস্বস্তি বা লজ্জাবোধ হবে না তো?
মহারানী বললেন – অস্বস্তি বা লজ্জাবোধের কোন প্রশ্নই নেই। আমাদের সঙ্গম হবে একটি শিল্পকর্ম। যা দেখে ওরা শিক্ষালাভ করবে।
যুবরাজ বললেন – আপনি যথার্থই বলেছেন। আমিও সঙ্গমকে একটি শিল্পকর্ম বলেই মনে করি। সঙ্গমের মূল উদ্দেশ্য বীজদান হলেও এর মাধ্যমে যে আত্মিক ও মানসিক সুখ পাওয়া যায় তা কোন শিল্পসৃষ্টির সঙ্গেই তুলনীয়।
মহারানী বললেন – আমি ওদের দুজনকে নরনারীর শারিরীক ঘনিষ্ঠতা নিয়ে প্রাথমিক পাঠ দিয়েছি। আজ এই ফুলশয্যার রাতে আপনি আর আমি কি করতে চলেছি তারও ধারনা ওদের আছে। তবে এর আগে ওরা কখনও নগ্ন পুরুষশরীর বা নরনারীর যৌনসঙ্গম দেখেনি। সেদিক দিয়ে ওদের যৌনঅনভিজ্ঞ বলা যায়।
ওরা আজ স্বচক্ষে আমাদের বিভিন্ন যৌনআসনে প্রজননক্রিয়া করতে দেখে আপনার সাথে মিলিত হওয়ার জন্য প্রয়োজনীয় মানসিক প্রস্তুতি গ্রহণ করবে। এমনকি আপনার আর আমার যৌনাঙ্গদুটি যখন যুক্ত হবে তখন ওরা নিকট থেকে ও দুটির ক্রিয়াকর্ম দেখবে।
যুবরাজ বললেন – উত্তম প্রস্তাব। আপনি মাতার কর্তব্যই পালন করছেন। আজ যৌনঅনভিজ্ঞ কুমারী রাজকন্যাদের সামনে আপনার সাথে সহবাস আমার জন্যও একটি শিহরণ জাগানো নতুন অভিজ্ঞতা হবে। আর আমাদের দায়িত্ব হবে খুব সুন্দরভাবে মিলিত হওয়া যা ওদের দেখতে ভালো লাগবে।
মহারানী বললেন – ওরা এই দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।
যুবরাজ বললেন – আজ তোমাদের সুন্দরী কামার্ত মাতাকে আমি যৌনমিলনের মাধ্যমে শারিরীকভাবে সম্পূর্ণ সুখী এবং তৃপ্ত করব। তোমরা কি জান কিভাবে আমি তোমাদের মাতাকে সুখ দেব?
মধুমতী বলল – যুবরাজ, মাতা আগেই আমাদের সব বুঝিয়ে বলেছেন। আপনি এবং মাতা আজ পরস্পরের নগ্ন শরীর যুক্ত করে অতি প্রয়োজনীয় এবং পবিত্র প্রজননক্রিয়া করবেন। মাতা বহু বৎসর প্রজননক্রিয়া করেননি। তাই তিনি আজ আপনার সাথে মহাসুখে দেহমিলন করে তৃপ্ত হবেন। মিলনের মাধ্যমে তিনি নিজের পদ্মযোনিতে আপনার বীজগ্রহণ করবেন।
যুবরাজ বললেন – তোমরা কন্যা হয়ে নিজের গর্ভধারিনী মাতার স্বর্গীয় প্রজননক্রিয়া দেখবে। এ তোমাদের একটি অসাধারণ শিক্ষার সুযোগ। আজ আমারও পুরুষত্ব শক্তির পরীক্ষা হবে কারন তোমাদের পরমযুবতী, কামদেবীর মত তেজস্বিনী মাতাকে যৌনসম্ভোগের আনন্দদান করা কোন সাধারণ কর্ম নয়। অনেক ভাগ্যের ফলেই কেবল এই সুযোগলাভ করা যায়। আশা করি আমি ওনার সৌন্দর্য ও যৌবনের সম্মান রাখতে পারবো।
তোমাদের মাতা কোন সাধারণ নারী নন। ওনার নগ্ন দেহের অপরূপ রূপলাবণ্য দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি। ওনার ঊরুসন্ধির ঘন যৌনকেশের মধ্যে লুকানো গোলাপী পাপড়িদুটি দিয়ে ঢাকা গোপন গুহাটি যেন আমাকে হাতছানি দিয়ে ডাকছে। আমার পুরুষাঙ্গটি উদগ্রীব হয়ে উঠেছে ওই গুহাটিকে অধিকার করার জন্য।
অঞ্জনা বলল – যুবরাজ, মাতার স্ত্রীঅঙ্গের সাথে আপনার পুরুষাঙ্গের দৈব সংযোগ দেখার জন্য আমরা দুই বোন অধীর আগ্রহে অপেক্ষা করছি। মাত্র একদিন আগেও আমরা পুরুষ ও নারী কিভাবে মিলিত হয় সেই বিষয়ে কিছুই জানতাম না। আজ এই বিচিত্র বিষয়টি স্বচক্ষে দেখে আমদের ইচ্ছাপূরন হবে।
মধুমতী বলল – একটি অদ্ভুত শিহরনে আমাদের দেহ মাঝে মাঝেই অস্থির হয়ে উঠছে। একই সাথে আমরা আপনার যৌনঅঙ্গটিকেও ভাল দেখতে চাই যেটির মাধ্যমে আপনি মাতার গোপন গুহাটি মন্থন করে আপনি ওনাকে যৌনসুখ দেবেন এবং সেটিকে আপনার বীজরসে পূর্ণ করে তুলবেন।
মহারানী বললেন – যুবরাজ, আমার কুমারী নিষ্পাপ কন্যারা কখনও পুরুষাঙ্গ দর্শন করেনি। তাই তারা জানে না ওটি কিরকম হয়ে থাকে।
যুবরাজ বললেন – তোমরা একটু বাদেই আমার ওই অঙ্গটির দর্শন পাবে। সকল নববধূরাই তাদের স্বামীর পুরুষাঙ্গটির দর্শন পেতে চায়। তোমরাও তার ব্যতিক্রম নয়। শুধু দর্শন পাওয়াই নয় তোমরা ওটিকে স্পর্শও করতে পারবে। যে প্রজননঅঙ্গটির মাধ্যমে তোমাদের এবং তোমাদের মাতার গর্ভসঞ্চার হবে সেটিকে ভাল করে পর্যবেক্ষন করা অবশ্যই উচিত।
মহারানী বললেন – কুমারী কন্যারা বয়ঃসন্ধি থেকেই পুরুষাঙ্গ নিয়ে নানা কল্পনা করে। আর তোমাদের কোন কল্পনার প্রয়োজন হবে না। স্বচক্ষে দেখে তারপর নিজেদের যোনিতে এটিকে ধারন করে তোমরা সম্পূর্ণরূপে এটিকে জানতে পারবে। প্রজননক্রিয়ার মাধ্যমেই কেবল নারী পুরুষাঙ্গকে সঠিকভাবে জানতে পারে কারন সেই সময়ে পুরুষাঙ্গটি নারীর শরীরের মধ্যে আশ্রয়লাভ করে

নারী নিজের যোনিপেশী দিয়ে পুরুষাঙ্গটিকে চেপে ধরে সেটিকে নিজের ভিতরে অনুভব করে। পুরুষাঙ্গটি কোন নিষ্প্রাণ কঠিন দন্ড নয়। সেটি একটি জীবন্ত তাজা স্পন্দনশীল অঙ্গ। যোনি আর পুরুষাঙ্গের মধ্যে সম্পর্ক অতি গভীর এবং সংবেদনশীল। দুটি অঙ্গ পরস্পরের সামান্য পরিবর্তন, চাপ ও তাপের পার্থক্যও সূক্ষ্মভাবে অনুভব করতে পারে।
মিলন চলাকালীন সময় দুটি অঙ্গের মধ্যে দ্রুতগতিতে ঘর্ষণ চলতে থাকে। তাতে দুটি অঙ্গেই রক্তচলাচল বৃদ্ধি পায় এবং তার ফলে যৌনশিহরণও বৃদ্ধি পায়। সুঠাম ও কঠিন পুরুষাঙ্গটি তার বল দ্বারা যোনিটিকে পেষন করে এবং লিঙ্গমস্তকটি যোনিগুহার গভীরতম প্রদেশে স্পর্শ দ্বারা নারীকে শিহরিত করে তোলে।
দম্পতিরা যতবার মিলিত হয় তত তাদের যৌনঅঙ্গদুটির মধ্যে এই মধুর সম্পর্ক উন্নত হয়। অঙ্গদুটি নিজেদের মধ্যে ক্রীড়া করে, একটি অপরটির ডাকে সাড়া দেয় এবং এই সম্পর্ক তাদের একই সময়ে চরম সুখ পেতে সাহায্য করে। অর্থাৎ নারী যে মূহুর্তে চরমানন্দ লাভ করে পুরুষও সেই সময়ে বীজদান করে। পুরুষের গরম বীজরসের স্পর্শে নারীর আনন্দ আরো বৃদ্ধি পায়।
মধুমতী বলল – মাতা আপনার কথা শুনে যুবরাজের রাজকীয় পুরুষাঙ্গটি দর্শন করার জন্য আমার আর তর সইছে না।
যুবরাজ বললেন – বেশ তো। তোমাদের মাতা যেমন আমাদের তাঁর দেহ সম্পূর্ণভাবে দর্শন করালেন আমিও এখন তোমাদের সামনে ল্যাংটো হয়ে দাঁড়াচ্ছি। যাতে তোমরা আমার অনাবৃত দেহ এবং যৌনাঙ্গটি সম্পূর্ণভাবে দর্শন করতে পারো।
আমার কিশোর বয়সে আমার মাতা যখন আমাকে স্নানাগারে উলঙ্গ করে স্নান করাতেন তখন তিনি নিজ হাতে আমার পুরুষাঙ্গটিকে তেল মাখিয়ে দিতেন। আমার পুরুষাঙ্গটি উথ্থিত হলে তিনি সখীদের ডেকে সেটিকে দেখাতেন। পুত্রের দীর্ঘ শক্তিশালী সুগঠিত লিঙ্গটি তাঁর কাছে গর্বের বিষয় ছিল। আমি বিষয়টি স্বাভাবিক বলেই মনে করতাম এবং আমার তেলমাখা চকচকে লিঙ্গটি নানাভাবে ঘুরিয়ে ফিরিয়ে তাঁদের দেখাতাম।
মাতার সখীরা আমার লিঙ্গটির আকার দেখে বিস্ময় প্রকাশ করতেন। কেউ কেউ মুখ দিয়ে যৌনউত্তেজক শব্দ করতেন। কেউ বা পোশাক উত্তোলন করে যোনিতে আঙুল দিয়ে হস্তমৈথুন শুরু করতেন। এই দৃশ্য দেখে আমার মাতা খুব আমোদ পেতেন। আমিও এতে এক শিহরণ জাগানো নিষিদ্ধ আনন্দলাভ করতাম।
মাতা খুশি হয়ে আমাকে বলতেন যে একদিন আমি এই অঙ্গটির মাধ্যমে অনেক নারীকে সুখ দেবো এবং তিনি অনেক নাতি-নাতনি লাভ করবেন।
আজ এত বৎসর বাদে আমি তোমাদের সামনে আমার পুরুষাঙ্গটি প্রদর্শন করে একই রকম আনন্দলাভ করব। আমার মাতা যখন এই বিষয় জানবেন তখন তিনিও সুখী হবেন।

পর্ব – ১২ মহারানী ও রাজকন্যাদের সম্মুখে যুবরাজের নগ্ন দেহ প্রদর্শন
যুবরাজ শয্যা থেকে উঠে দাঁড়ালেন আর সেখানে মহারানী ঊর্মিলাদেবী আসন গ্রহণ করলেন। এখন তাঁর পালা যুবরাজের নগ্নদেহ দর্শন করে আনন্দলাভ করার।
মহারানী বললেন – সবার আগে আমি একটি কথা বলতে চাই যে আমিও অঞ্জনা আর মধুমতীর মত কখনও কোন নগ্ন পুরুষশরীর দর্শন করিনি।
মহারানীর কথা শুনে যুবরাজ আশ্চর্য হয়ে বললেন – এ আপনি কি বলছেন মহারানী। আপনি মহারাজ নিশীথসিংহের ঔরসে দুটি সন্তানের জন্মদান করেছেন। তার জন্য নিশ্চই আপনি বহুবার সঙ্গম করেছেন। তাহলে নগ্ন পুরুষশরীর দর্শন না করে এ কি করে সম্ভব হল।
একটি দীর্ঘনিশ্বাস ফেলে মহারানী বললেন – আজ আমার বলতে সঙ্কোচ নেই। মহারাজের সঙ্গে শারিরীক মিলনের সময় আমার কোন স্বাধীনতাই থাকত না। মহারাজের আদেশে দাসীরা আমার চোখ কালো কাপড়ে ঢেকে দিত আর নড়াচড়াও ছিল বারন। মড়ার মত শুয়ে থেকে মহারাজের বীজ গ্রহণ করতে হত। উনি আমার গুদে পুরুষাঙ্গ প্রবেশ করিয়েই বীর্যপাত করতেন তারপরেই লিঙ্গ উত্তোলন করে আমাকে ওই অবস্থাতেই রেখে চলে যেতেন। এই কারণেই আমি কখনও তাঁর নগ্নদেহ দর্শন করিনি।
যুবরাজ মহারানীর কথা শুনে মাথা নেড়ে বললেন – এ খুবই দুঃখের বিষয়। কিন্তু আজ আমি আপনার সব আশা পূরন করব। আপনার কোন যৌনইচ্ছাই অপূর্ণ থাকবে না।
যুবরাজ এবার পর্দার পিছনে চলে গিয়ে সকল বস্ত্র ত্যাগ করলেন তারপর মহারানী ও দুই কন্যার সামনে এসে দাঁড়ালেন।
সুদর্শন ও তরুণ যুবরাজের বলিষ্ঠ পেশীবহুল নগ্নদেহের দিকে তাকিয়ে মহারানী ও দুই রাজকন্যা চমৎকৃত হয়ে গেলেন। তাঁর লোমশ বক্ষ, মেদহীন কোমর ও উদরদেশ এবং সর্বোপরি ঘন যৌনকেশের জঙ্গল থেকে উঠে দাঁড়ানো স্তম্ভের মত কঠিন, দীর্ঘ ও স্থূল লিঙ্গটি দেখে তাঁরা হতবাক হয়ে গেলেন।
মহারানী বললেন – যুবরাজ, আমি নগরবেশ্যাদের ডেকে তাদের থেকে যখন যৌনমিলনের বর্ণনা শুনতাম তখন তারা আমাকে বিভিন্ন পুরুষের পুরুষাঙ্গের বর্ণনা দিত। আমি সেই বর্ণনা শুনে মনে মনে আমার জন্য আদর্শ পুরুষাঙ্গের কল্পনা করতাম। আজ আমার সেই কল্পনা বাস্তবে সামনে দেখতে পারছি। আপনার লিঙ্গরাজটি খুবই সুন্দর ও আকর্ষণীয়। এটির মাধ্যমে আপনার মত তরুণ বীরপুরুষের কাছ থেকে বীজগ্রহণ করব এ আমার পরম সৌভাগ্য।
অঞ্জনা বলল – মাতা পুরুষদেহে যে এইরকম একটি অদ্ভুত সুন্দর অঙ্গ থাকে তা আমরা জানতাম না।
অঞ্জনা আর মধুমতী প্রথমবার কোনো পুরুষের কঠিন পুরুষাঙ্গ দর্শন করে আশ্চর্য হয়ে গিয়েছিল। তাদের কুমারী শরীর লিঙ্গদর্শনে কেমন যেন শিরশির করতে লাগল। কামে তাদের স্তনবৃন্তগুলি কঠিন হয়ে উঠল এবং কুমারী যোনিদুটি সুড়সুড় করতে লাগল।
মহারানী আর দুই কিশোরী রাজকন্যা তাঁর স্তম্ভের মত খাড়া পুরুষাঙ্গটির দিকে আবেশভরা দৃষ্টিতে তাকিয়ে আছে দেখে মহেন্দ্রপ্রতাপ আমোদ পেলেন। তিনি নিজের লিঙ্গটিকে ঊরুসন্ধির পেশীর সঙ্কোচন প্রসারনের মাধ্যমে নাচাতে লাগলেন।
ঊর্মিলাদেবী উঠে গিয়ে পুরুষাঙ্গটিকে আলতো করে ধরে তার মাথায় একটি মিষ্টি চুম্বন করলেন। তারপর তিনি কন্যাদের উদ্দেশ্যে বললেন – দেখ তোমরা এটিই হল যুবরাজের বীজদান করার অঙ্গ বা প্রজননঅঙ্গ। এর মাধ্যমেই তিনি আমাদের স্ত্রীঅঙ্গের গভীরে বীজ প্রবিষ্ট করিয়ে গর্ভবতী করবেন।
ঊর্মিলাদেবীর কোমল হাতের স্পর্শে মহেন্দ্রপ্রতাপের পুরুষাঙ্গটি নড়ে চড়ে উঠল। তিনি লিঙ্গমুণ্ডের পাতলা চর্ম আবরণীটি উঠিয়ে নামিয়ে খেলা করতে লাগলেন। লিঙ্গের গাঁট দেওয়া চকচকে লাল মস্তকটি আরো ফুলে উঠে যেন ফোঁস ফোঁস করতে লাগল।
ঊর্মিলাদেবী মনে মনে পুরুষাঙ্গটির আকৃতির প্রশংসা করলেন। এটি সুঠাম, স্থূল ও ফরসা। তাঁর উপোসী যোনিকে বারে বারে তৃপ্তি দেওয়ার জন্য আদর্শ।
যুবরাজ বললেন – অঞ্জনা আর মধুমতী তোমরা যদি আমার এই প্রজননঅঙ্গটিকে নিজের হাতে নেড়েচেড়ে দেখতে চাও দেখতে পারো।
দুই রাজকন্যা মাতার মুখের দিকে তাকাতে মহারানী হেসে বললেন – দেখ না তোমরা, যুবরাজ নিজে যখন অনুমতি দিচ্ছেন।
অঞ্জনা আর মধুমতী বিছানার উপরে উপুর হয়ে শুয়ে পড়ল তারপর দুজনে যুবরাজের কঠিন লিঙ্গটিকে হাতে ধরে টিপে টিপে দেখতে লাগল। দুই বোনে লিঙ্গটির ডগা থেকে গোড়া অবধি মন্ত্রমুগ্ধের মত দেখতে লাগল। অদ্ভুত এই অঙ্গটির বিষয়ের তারা আজকের আগে কিছুই জানত না।
মধুমতী বলল – মাতা এই অঙ্গটিই কি আপনার গুদে প্রবেশ করবে মিলনের সময়।
মহারানী বললেন – একদম ঠিক বলেছ। আমার গুদের সাথে যুবরাজের এই তরুণ তরতাজা বলিষ্ঠ লিঙ্গটি জোড়া লাগবে। তারপর যুবরাজ এটির মাধ্যমেই আমার গুদে তাঁর বীজরস সেচন করবেন।
মধুমতী যুবরাজের অণ্ডকোষদুটিকে দুই হাতে মুঠো করে ধরে বলল – মাতা এই হংসডিম্বের মত বড় আর ভারি বস্তুদুটি কি?
মহারানী বললেন – ওই দুটি হল অণ্ডকোষ। যুবরাজের পুরুষবীজ ওই দুটি অঙ্গের মধ্যেই প্রস্তুত হয় তারপর লিঙ্গটির মাধ্যমে বাইরে এসে আমাদের গুদে প্রবেশ করে। পুরুষের পুরুষত্ব ও তেজ সবই ওই দুটি অণ্ডকোষের উপর নির্ভর করে।
অঞ্জনা লিঙ্গমুণ্ডটিকে খুব ভাল করে পর্যবেক্ষন করে বলল – মাতা এই ক্ষুদ্র ছিদ্রটি দিয়েই কি যুবরাজের বীজ বেরিয়ে আসবে?
মহারানী বললেন – হ্যাঁ। তবে তোমরা শুনলে আশ্চর্য হবে সাধারণ সময়ে ওই ছিদ্রটি দিয়ে মূত্র নির্গত হয় কিন্তু উনি যখন নারীসম্ভোগ করেন তখন ওই ছিদ্রটি দিয়ে বীর্য বা বীজরস নির্গত হয়। কিরকম আশ্চর্য বিষয় তাই না। একই ছিদ্রের দুটি কর্ম।
তাহলে তোমরা বুঝলে তো পুরুষাঙ্গটির গুরুত্ব। শরীরের রেচনকর্ম এবং বংশবিস্তার দুইতেই এটির অবদান। আর নারীকে যৌনসুখ দেবার ক্ষেত্রেও এর অবদান কম নয়। তোমরা আজকেই তা বুঝতে পারবে।
অঞ্জনা বলল – তাহলে মাতা আর দেরি করবেন না। আপনি এখনই যুবরাজের এই দণ্ডায়মান কঠিন লিঙ্গটিকে আপনার কামার্ত গুদে গ্রহণ করুন।
যুবরাজ বললেন – উত্তম প্রস্তাব। আসুন মহারানী আমরা তাড়াতাড়ি আমাদের দেহসংযোগ করে মিলন শুরু করি। আপনার উলঙ্গ দেহের সৌন্দর্যে আমি কামে পাগল হয়ে উঠছি।

পর্ব – ১৩ যুবরাজ ও মহারানীর প্রথম সঙ্গম
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ আর দেরি না করে পুরুষাঙ্গটিকে মহারানীর গুদমন্দিরের গুহায় প্রবেশ করিয়ে দিতে চাইছিলেন।
মহারানীও একইভাবে যুবরাজকে কামনা করছিলেন। দুজনেই বুঝতে পারছিলেন যে যৌনমিলনের তীব্র আকঙ্খা তাঁরা আর দমন করতে পারবেন না। এখনই পরস্পরের শরীর জোড়া দেওয়া প্রয়োজন। পরস্পর পরস্পরের দিকে যেন এক অদৃশ্য আকর্ষণে তাঁরা এগিয়ে গিয়ে দুজন দুজনের সামনে এসে দাঁড়ালেন।
মহারানী বললেন – যুবরাজ আমাকে এখনি গ্রহণ করুন। এত কাছে এসেও আমি এই বিচ্ছেদ আর সহ্য করতে পারছি না।
মহারানী নিজের দেহটি পায়ের চেটো দিয়ে উঁচু করে ধরে যুবরাজের গলা জড়িয়ে ধরলেন। যুবরাজ তাঁর মুখচুম্বন করতে করতে নিতম্বের নিচে হাত দিয়ে তাঁকে একটু তুলে ধরলেন এবং নিজের পুরুষাঙ্গটির মস্তকটি মহারানীর ঘন কেশে ঢাকা গুদের ঠোঁটে স্থাপন করলেন। গুদের মোটা মোটা পাপড়ি দুটি দুই দিকে সরে গিয়ে যুবরাজের পুরুষাঙ্গটিকে ভিতরে স্বাগত জানাল।
এবার যুবরাজ মহারানীকে নামিয়ে দিতেই তাঁর শরীরের চাপে পুরুষাঙ্গটি কোমল উষ্ণ চটচটে গুদের মধ্যে গোড়া অবধি প্রবেশ করে আশ্রয়লাভ করল।
অঞ্জনা ও মধুমতী বিশেষ কিছু বোঝার আগেই মহারানী ও যুবরাজ দাঁড়িয়ে দাঁড়িয়ে অতি স্বল্প সময়ের মধ্যেই যৌনমিলনে আবদ্ধ হলেন।
দুই রাজকন্যা বুঝতেই পারল না যে তাদের মাতা যুবরাজের সাথে যৌনাঙ্গ সংযুক্ত করেছেন। তারা খালি দেখতে পেল যে দুজনের শরীরদুটি একটি আরেকটির সাথে সাপটে রয়েছে।
গুদের মধ্যে যুবরাজের পুরুষাঙ্গের স্পর্শে মহারানীর সমস্ত দেহ শিরশির করে উঠল। যুবরাজ তাঁর চওড়া মসৃণ নিতম্বটি দুই হাত দিয়ে আঁকড়ে ধরে তাঁকে আরো কাছে টেনে নিলেন।
মহারানী নিজের নিতম্বটি সামান্য আগুপিছু করে সক্রিয়ভাবে যৌনমিলন করতে লাগলেন। আর যুবরাজ স্থির থাকলেন। তিনি মহারানীকে ইচ্ছামত যৌনসুখ উপভোগ করার সুযোগ দিচ্ছিলেন।
অঞ্জনা আর মধুমতী দেখল তাদের মাতা যুবরাজের গলা জড়িয়ে ধরে নিজের শরীরটি ঠেসে রেখেছেন তাঁর সাথে আর মৃদুছন্দে নিজের কোমর ও নিতম্বটি দুলিয়ে চলেছেন। একই সাথে মহারানীর নিতম্বটির পেশিগুলি একবার সঙ্কুচিত হচ্ছে আবার প্রসারিত হচ্ছে।
মহারানী কামপাগল হয়ে তাঁর আঁটোসাঁটো গুদের পেশী দিয়ে যুবরাজের লিঙ্গটিকে চেপে ধরে আগুপিছু ঘর্ষণ করছিলেন। তার ফলেই তাঁর নিতম্বে সুন্দর ছন্দোবদ্ধ ঢেউ খেলে যাচ্ছিল।
সক্রিয় না হয়েও যুবরাজ মিলনের সুখ ভীষনভাবেই উপভোগ করছিলেন। মহারানীর নরম রসালো স্থিতিস্থাপক গুদের উষ্ণ স্পর্শে তিনি বারে বারে শিহরিত হয়ে উঠছিলেন। আর বারে বারে হাত বাড়িয়ে তিনি মহারানীর নিতম্বের উপর বুলিয়ে স্পর্শসুখ উপভোগ করছিলেন।
যুবরাজ মনে করেছিলেন যে তীব্র কামের ফলে তিনি প্রথমবার মহারানীর সাথে বেশিক্ষন সঙ্গম করতে পারবেন না। অল্প সময়ের মধ্যেই বীজদান করবেন। কিন্তু তিনি লক্ষ্য করলেন মহারানীর আঁটো গুদের চাপে তিনিই চাইলেও বীর্যপাত করতে পারবেন না। মহারানী তাঁর গুদের চাপ ঢিলা করলে তবেই তিনি বীজমোচনে সক্ষম হবে।
মহারানী এবার মৃদুস্বরে শিৎকার দিতে দিতেই দুই কন্যাকে কাছে ডাকলেন।
দুজনে এগিয়ে গিয়ে তাঁর পাশে দাঁড়াতে মহারানী নিজের নিতম্বটি দোলাতে দোলাতে বললেন – তোমরা বুঝতে পেরেছো তো. আমি আর যুবরাজ সঙ্গম শুরু করে দিয়েছি। ভাল করে লক্ষ্য কর আমাদের প্রথম যৌনমিলন।
যুবরাজ ও মহারানীর নিম্নাঙ্গদুটি একটি অপরটির সাথে এমনভাবে জুড়ে ছিল যে অঞ্জনা আর মধুমতী কিছুই দেখতে পাচ্ছিল না। তাদের দেখার ইচ্ছা ছিল যে কিভাবে যুবরাজ তাদের মাতাকে বীজদান করবেন।
মধুমতী বুদ্ধি করে ভূমিতে বসে পড়ে তলা থেকে উঁকি দিয়ে দেখতে লাগল দুজনের দেহসংযোগ। সে দেখতে পেল কিভাবে যুবরাজ তাদের মাতার সাথে শরীর সংযোগ করেছেন।
উত্তেজিত ভাবে মধুমতী বলল – দেখ দেখ দিদি এখান থেকে দেখা যাচ্ছে দুজনের জোড়া লাগার জায়গাটা।
বোনের কথা শুনে অঞ্জনাও বসে পড়ে যুবরাজ আর মহারানীর যৌনাঙ্গ দুটির লোমশ সংযোগস্থলটি দেখতে লাগল। মহারানীর গুদে যুবরাজের মোটা পুরুষাঙ্গটির চলাচল দুই বোন মন্ত্রমুগ্ধের মত পর্যবেক্ষণ করতে লাগল।
একটু পরে যুবরাজ মহারানীর নিতম্বের নিচে দুই হাত দিয়ে তাঁকে উপরে তুলে ধরলেন। মহারানী দুই পা দিয়ে যুবরাজের কোমর জড়িয়ে ধরে তাঁকে আঁকড়ে নিজের নিতম্বটি সঞ্চালনের মাধ্যমে রতিক্রিয়া চালিয়ে যেতে লাগলেন। কামসূত্রের এই আসনটি ভীষন কামোত্তেজিত দম্পতির সঙ্গমের জন্য আদর্শ।
যুবরাজ যথেষ্ট বলশালী দেহের অধিকারী হওয়ায় মহারানীর পুষ্ট দেহের ভার বহন করতে তাঁর কোন সমস্যা হল না। অঞ্জনা আর মধুমতী দুই দিক থেকে তাঁদের ধরে রইল যাতে তাঁদের ভারসাম্য বজায় রাখতে সুবিধা হয়। তারা একটু আশ্চর্য হয়ে গিয়েছিল এইরকম অদ্ভুত ভঙ্গিমায় দুজনকে সঙ্গম করতে দেখে।
মহারানী কন্যাদের মুখের দিকে তাকিয়ে মিষ্টি মিষ্টি হাসতে লাগলেন। তিনি তাঁর শারিরীক ও মানসিক খুশি গোপন করতে পারছিলেন না। মিলনের সময় প্রিয় কন্যাদের সাহচর্যে তাঁর কামলালসা ও তৃপ্তি যেন অনেকগুন বেড়ে গিয়েছিল।
যুবরাজও মহারানী ও তাঁর দুই কন্যার মধ্যে চোখে চোখে নীরব কথার আদানপ্রদান লক্ষ্য করে আনন্দলাভ করতে লাগলেন। তিনি বুঝতে পারলেন দুই রাজকন্যার উপস্থিতি আজ তাঁর আর মহারানীর মিলনকে এক নতুন মাত্রা দেবে।
এইভাবে কিছু সময় সঙ্গম চলার পর যুবরাজ কয়েক পা পিছিয়ে শয্যার উপরে বসলেন। এবং মহারানীকেও মুখোমুখি নিজের কোলে বসিয়ে আদর করতে লাগলেন।
মহারানী নিজের দুই পা শয্যার উপর রেখে তাঁর দুই ঊরু পাখির ডানার মত খোলা বন্ধ করতে লাগলেন আর নিতম্বটিকে আগুপিছু করতে লাগলেন। এর ফলে তাঁর গুদটি যুবরাজের পুরুষাঙ্গে অদ্ভুত শিহরন সৃষ্টি করতে লাগল।
যুবরাজের মুখ থেকে অস্ফুট আঃ আঃ শব্দ বেরিয়ে এল। এই তীব্র রতিসুখ তাঁর কল্পনারও অতীত ছিল।
অঞ্জনা আর মধুমতী যুবরাজ ও মহারানীর দুই পাশে বসে তাঁদের এই অসাধারণ প্রথম মিলনের অতিলৌকিক দৃশ্য উপভোগ করতে লাগল। সত্যই তারা জানত না যে আদর এত সুন্দর হয়।
মহারানী যুবরাজের চোখের দিকে তাকিয়ে নিজের জিভ দিয়ে ঠোঁটের উপর বুলোতে লাগলেন। যুবরাজ মহারানীর ঈঙ্গিত বুঝে নিজের মুখ এগিয়ে দিয়ে জিভটি বার করে মহারানীর জিভের সাথে ঠেকালেন।
দুজনের জিভ দুটি একটি অপরের সাথে খেলা করে বেড়াতে লাগল। এরপর দুজন দুজনের ঠোঁটদুটি একসাথে জুড়ে পরস্পরের মুখের মধ্যে নিজের জিভ প্রবেশ করিয়ে লালারস পান করতে লাগলেন।
চরম যৌনসুখে মহারানীর দেহে এবার একের পর এক খিঁচুনি হতে লাগল। তিনি দুই হাত বাড়িয়ে অঞ্জনা আর মধুমতীকে নিজের দেহের সাথে চেপে ধরলেন এবং নিজের নিতম্বটি থরথরিয়ে কাঁপাতে লাগলেন। তাঁর দীর্ঘদিনের উপোসী গুদের থেকে রসের ধারা বইতে লাগল।
যুবরাজ নিজের দীর্ঘ দুই হাত বাড়িয়ে মহারানী আর দুই রাজকন্যাকে একসাথে নিজের বুকের সাথে জড়িয়ে ধরলেন এবং তিনজনের মুখেই একে একে চুমু দিতে লাগলেন। তাঁর মনে হচ্ছিল যে তিনি একজন নয় তিনজনের সাথেই একত্রে সঙ্গম করছেন।
এরপর চারজনে মিলে একসাথে জিভে জিভ ঠেকিয়ে খেলা করতে লাগলেন। যুবরাজ দুই হাত বাড়িয়ে অঞ্জনা আর মধুমতীর একটি করে স্তনবৃন্ত আঙুলে ধরে কচলে দিতে লাগলেন। এতে দুজনের সমস্ত শরীর শিহরিত হয়ে গেল।
মহারানী ও যুবরাজ দুজনেই এবার নিজেদের নিতম্ব ও কোমর সঞ্চালনের গতিবেগ বৃদ্ধি করলেন। দুজনের প্রবল শিৎকার ও কম্পনে দুই রাজকন্যা বুঝতে পারল তাঁদের উপর দিয়ে যেন একটা ঝড় বয়ে যাচ্ছে।
এই সময় প্রাসাদের বাতায়ন দিয়ে অস্তগামী সূ্র্যের শেষ রশ্মি তাঁদের দেহে এসে পড়ল। সূর্যদেব যেন অস্ত যাওয়ার আগে এই মিলনরত দম্পতিকে আশীর্বাদ করলেন।
মহারানী হঠাৎ তীব্র আর্তনাদ করে উঠলেন। ভয়ঙ্কর যৌনআনন্দে তিনি যেন পাগল হয়ে যাচ্ছিলেন। তিনি গুদের পেশী একটু আলগা করে দিয়ে যুবরাজকে ঈঙ্গিত করলেন বীজদান করার।
যুবরাজ ছাড়া পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারলেন না। তিনি প্রবল শিৎকার করতে করতে মহারানীর গুদের মাংসল পাত্রে নিজের অণ্ডকোষে দীর্ঘদিনের জমে থাকা বীজরস প্রবাহিত করতে শুরু করলেন।
সূর্যদেব এই সার্থক মিলন দেখতে দেখতে ধীরে ধীরে অস্ত গেলেন। একটি অসাধারণ রাত্রের সূত্রপাত হল।
নিজের স্ত্রীঅঙ্গের গভীরে যুবরাজের উষ্ণ বীর্যের স্পর্শে মহারানীর কামলালসা যেন আরো বেড়ে গেল। ভীষন কামানন্দে চোখ দিয়ে তাঁর জল পড়তে লাগল।
অঞ্জনা বলল – মাতা আপনি কাঁদছেন কেন?
মহারানী বললেন – এ সুখের কান্না। এই পুণ্য গোধূলিলগনে যুবরাজ আমাকে চুদে যে সুখ দিলেন তার কোন তুলনা নেই। এই যৌনমিলন আমার স্বপ্নেরও অতীত ছিল।
যুবরাজ বললেন – অঞ্জনা আর মধুমতী, তোমাদের মাতা এইমাত্র আমার থেকে বীজগ্রহণ করলেন। এই কামদেবীকে কোলে বসিয়ে নিবিড়ভাবে আরাধনা করতে পেরে আমি বড়ই তৃপ্ত হলাম। তোমাদের মাতার মত যৌনউদ্দীপক নারী আমি আগে কখনও ভোগ করিনি। আজ আমাদের এই রাজকীয় প্রথম চোদন আমার স্মৃতির মণিকোঠায় চিরদিন সঞ্চিত থাকবে।
মহারানী বললেন – আমার গুদের সুড়ঙ্গটি যুবরাজের বিপুল পরিমান বীজরসে পূর্ণ হয়ে ফুলে উঠেছে। যতটা প্রয়োজন তার থেকে অনেক বেশি বীজরস উনি আমার পাত্রে ঢেলেছেন।
যুবরাজ বললেন – বহুদিন যাবৎ যুদ্ধে ব্যস্ত থাকায় আমার স্ত্রীদের সম্ভোগ করা হয়নি ফলে আমার দেহে অনেক বীজরস জমে আছে। এ সবই আপনাদের তিনজনের জন্য।
অঞ্জনা আর মধুমতী উঁকি দিয়ে দেখল দুজনের যৌনকেশাবৃত তলপেটদুটি একটি অপরটির সাথে ঠেকে রয়েছে। দুজনের ঊরুসন্ধির ঘন যৌনকেশের অরন্য একটি আরেকটির সাথে মিশে যেন জট পাকিয়ে রয়েছে।
মধুমতী বলল – মাতা যুবরাজের প্রজননঅঙ্গটি কোথায় আমরা দেখতে পাচ্ছি না কেন?
মহারানী বললেন – যুবরাজের সম্পূর্ণ প্রজননঅঙ্গটি এখন আমার গুদের মধ্যে গোড়া অবধি প্রবিষ্ট হয়ে আছে। ওটি যখন বেরোবে তখন তোমরা দেখতে পাবে।
বীর্যপাত করার পরেই লিঙ্গটিকে গুদ থেকে বের করতে নেই। কিছুক্ষন ভিতরে রেখে দিতে হয়। তারফলে বীজরস বাইরের দিকে গড়িয়ে এসে নষ্ট হয় না। লিঙ্গটি এখন গুদপাত্রের ঢাকনির কাজ করছে।
যুবরাজের বীজরস এবার আস্তে আস্তে আমার জরায়ুর মধ্যে প্রবেশ করবে। ততক্ষন আমি যুবরাজের ক্রোড়ে এইভাবেই বসে থাকব।
যুবরাজ ও মহারানী স্থিরভাবে বসে রইলেন খানিক সময়। যুবরাজ মহারানীর দেহে হাত বুলিয়ে দিতে লাগলেন ধীরে ধীরে আর মাঝে মাঝে তাঁকে চুমু খেতে লাগলেন।
অঞ্জনা আর মধুমতী বুঝতে পারল দুজন দুজনকে খুবই ভালবেসে ফেলেছেন এই সময়ের মধ্যেই।
মধুমতী বলল – মাতা, আপনার সাথে যুবরাজের এই আদর ভালবাসা দেখে আশ মিটছিল না। কিন্তু এত তাড়াতাড়ি শেষ হয়ে গেল কেন?
যুবরাজ হেসে বললেন – চিন্তা কোরো না মধুমতী, এখনি আবার আমরা নতুন করে শুরু করব। তোমার ভীষণ কামুক মাতাকে আজ আমি অনেকবার সম্ভোগ করব যাতে তাঁর সম্পূর্ণভাবে কামসুখ প্রাপ্তি হয়। এখন সবে সন্ধ্যা নেমেছে। আজ সমস্ত রাত ধরে সূর্যোদয় অবধি আমাদের সঙ্গমকার্য বজায় থাকবে। কেমন তাই তো মহারানী?
মহারানী তৃপ্তস্বরে বললেন – আমি দীর্ঘদিনের যৌনউপোসী, কতবার আপনার সাথে সঙ্গম করলে যে আমার কামপিপাসা মিটবে তা আমি নিজেই জানি না। তবে আজ অঞ্জনা ও মধুমতীরও কুমারী গুদের উদ্বোধন আপনাকেই করতে হবে। পুরোহিতমশায়ের গণনা অনুযায়ী আজকের তিথি নক্ষত্র ওদের কুমারীত্ব মোচনের জন্য সর্বোত্তম।
যুবরাজ বললেন – আপনার আদেশমতই কর্ম হবে মহারানী। আপনার দুইকন্যাও আজ প্রথম যৌনমিলনের সুখ আমার থেকে লাভ করে তাদের প্রাপ্য বীজ গুদে নেবে।
যুবরাজের কথা শুনে অঞ্জনা আর মধুমতী দুজনেই লজ্জায় মাথা নিচু করল। এখনও তাদের যেন বিশ্বাস হচ্ছিল না যে আজ যুবরাজ তাদের দুজনকেও বীজদ্বারা নিষিক্ত করবেন আর তারাও তাদের মাতার মতই যৌনমিলনের প্রবল চরমানন্দ উপভোগ করবে।
মহারানী বললেন – যুবরাজ এবার আপনার লিঙ্গটিকে বন্দীদশা থেকে মুক্ত করা যাক। তিনি খুব ধীরে ধীরে নিজের ভারি নিতম্বটি তুলে পুরুষাঙ্গ থেকে নিজের গুদটি ধীরে ধীরে টেনে খুলে নিলেন। গুদটি যেন পুরুষাঙ্গটিকে ছাড়তে চাইছিল না। দু-এক ফোঁটা চকচকে মুক্তোর মত বীর্য গড়িয়ে পড়ল তাঁর সদ্যচুদিত যৌনাঙ্গটি থেকে।

পর্ব – ১৪ যুবরাজ ও মহারানীর মিলনপরবর্তী বার্তালাপ
যুবরাজের স্থূল ও দীর্ঘ পুরুষাঙ্গটি গুদ থেকে মুক্ত হয়েই লম্ফ দিয়ে উঠে দাঁড়িয়ে পড়ল। বীর্যপাত করার পরেও সেটির মধ্যে কোন শিথিলতা লক্ষ্য করা গেল না।
মহারানী ঊর্মিলাদেবী তাঁর গুদের রস ও বীর্য মাখা সুগঠিত ও দীর্ঘ পুরুষাঙ্গটির দিকে মুগ্ধদৃষ্টিতে তাকিয়ে রইলেন। একটু আগেই এটি তাঁর গুদকে প্রচুর পরিমান বীর্যপান করিয়েছে। পুরুষাঙ্গটির উপরের শিরা গুলি তখনও দপদপ করছে আর মুণ্ডটি ফুলে লাল হয়ে আছে। ছিদ্রটি থেকে ঝকঝকে তরল রূপোর মত এক দুই ফোঁটা বীর্য তখনও বেরিয়ে আসছে।
যুবরাজ শয্যার উপরে চিত হয়ে শুয়ে ঊরু দুটি দুই দিকে প্রসারিত করে সবল ও শক্তিশালী লিঙ্গটিকে সগর্বে উঁচু করে তুলে ধরে বললেন – মহারানী আপনার পছন্দ হয়েছে তো আমার পুরুষাঙ্গটিকে। আপনার গুদকে এটি সঠিকভাবে আরাম দিতে পেরেছে তো?
মহারানী বললেন – আপনার দৃঢ় লিঙ্গটি থেকে বীজগ্রহণ করে আমি চরম আনন্দলাভ করলাম জীবনে প্রথমবার। এর আগে আমি কখনও যৌনমিলনের সুখ পাই নি। আমার গুদটি আরামে একেবারে পুলকিত হয়ে গেছে।
যুবরাজের ঊরুসন্ধির ঘন যৌনকেশের মধ্য থেকে মহারানীর গুদের রস মাখা ভিজে চপচপ লিঙ্গটি একটি জয়স্তম্ভের মত মাথা তুলে দাঁড়িয়ে ছিল। এর উপরে শিরাগুলি একটি অদ্ভুত কারুকার্য তৈরি করেছিল। লিঙ্গের মস্তকটির একদিকে একটু কাটা আর উপরে লাল আভা আছে। এটির উপর আলো পড়ে বিচ্ছুরিত হতে লাগল।
মহারানী ঊর্মিলাদেবী বললেন – যুবরাজ, আমাকে এবং আমার কন্যাদের আপনার পছন্দ হয়েছে তো? আমাকে প্রথমবার সম্ভোগ করে আপনার কেমন লাগল? আপনি তো কত সুন্দরী নারীদের ভোগ করেন। আমরা যদি আপনার সম্ভোগের যোগ্য হই তাহলে নিজেদের ধন্য মনে করব। এ শুধুই আপনার কর্তব্যপালন নয় তো?
যুবরাজ বললেন – এ আপনার অতি বিনয় মহারানী। আপনাদের মত উচ্চবংশজাত পরমাসুন্দরী দেবভোগ্যা নারীদের সাথে শরীরীসম্ভোগের আনন্দ উপভোগ করতে চাইবে না কোন পুরুষ। আমি আপনাদের দেখামাত্র তীব্র কামে বিচলিত হয়ে পড়েছিলাম তাই বেশি সময় ব্যয় না করেই আপনার সাথে যৌনমিলনে যুক্ত হলাম।
মহারানী ঊর্মিলাদেবী বললেন – আমি এবং আমার দুই কন্যা আপনার থেকে বীজগ্রহণ করে গর্ভধারন করতে চাই। এতে আমাদের সকলেরই মঙ্গল হবে। আপনার মত সুপুরুষ রাজপুত্রের উচ্চমানের বীজ আমাদের বংশ ও রাজ্যকে শক্তিশালী করবে। আর যুদ্ধে জয়লাভের পর আমাদের বীজদান আপনার অধিকারের মধ্যেই পড়ে।
মহেন্দ্রপ্রতাপ বললেন – মহারানী, আপনার ইচ্ছানুসারে আমি সর্বদা প্রস্তুত। এই আনন্দদায়ক সুমহান পবিত্র প্রজননক্রিয়া আমাদের কর্তব্য। আপনাদের তিনজনের গর্ভে সন্তানের বীজ রোপন করে গর্ভবতী করা আমার পরম দায়িত্ব। আমার পিতাও আমাকে এই আদেশই করেছেন।
মহারানী বললেন – আমিও আপনার ঔরসে সন্তানধারনে বড়ই উৎসুক। আমি শরীর এবং মনে সম্পূর্ণ প্রস্তুত হয়েই এসেছি। আপনি আমাকে প্রথমেই সম্পূর্ণ উলঙ্গ দেখে আশা করি সে কথা বুঝতে পেরেছিলেন।
আপনার সাথে শারিরীক মিলন তো অতি পবিত্র কর্তব্য। এই রাজ্যের মহারানী হিসাবে সন্ধির শর্ত পূরনের জন্য আমি অত্যন্ত গর্ব ও আনন্দের সাথে আপনার সাথে যৌনসঙ্গম করতে এসেছি। কিন্তু এ আমার কাছে শুধুই কর্তব্যপালন নয়। আমার নিজের কামবাসনা পূরন করার এই সুযোগ আমি সম্পূর্ণভাবেই গ্রহণ করতে চাই। দীর্ঘদিন আমি যৌনআনন্দে বঞ্চিত। আজ আমি আপনার মাধ্যমে পরিপূর্ণভাবে তৃপ্তিলাভ করতে চাই।
আমি চাই আমার দুই কন্যা আপনার সাথে আমার এই দেহ সংযোগ স্বচক্ষে দর্শন করুক। তারাও এই বীজদানপর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ছিল। দুজনে নরনারীর প্রজননক্রিয়া সম্পর্কে কিছুই প্রায় জানত না। এখন ওরাই বলুক ওদের কেমন লাগল আপনার আর আমার এই প্রথম সঙ্গম দেখতে।
অঞ্জনা বলল – মাতা এইমাত্র আপনাদের দুজনের সঙ্গম স্বচক্ষে দেখলাম তা আমার বিশ্বাস হচ্ছে না। আপনারা দুজনে যখন দাঁড়িয়ে দাঁড়িয়ে মিলিত হচ্ছিলেন তখন আপনাদের যুগ্ম দেহের সৌন্দর্য দেখে মনে হচ্ছিল যেন মন্দিরগাত্রে খোদিত মূর্তি। আমি আপনাদের থেকে চোখ ফেরাতে পারছিলাম না।
মধুমতী বলল – যুবরাজ যখন মাতাকে কোলে বসিয়ে বীজদান করলেন তখন খুশি আর আনন্দে মাতা কেঁদে ফেললেন। এই দৃশ্য দেখে আমারও চোখে জল এসে গিয়েছিল। যুবরাজ আপনি বারে বারে মাতাকে বীজদান করুন এই আমার একান্ত ইচ্ছা। মাতার সুখেই আমাদের সুখ।
মহারানী বললেন – দেখুন যুবরাজ, আমার কন্যারা কেমন সুন্দরভাবে আপনার আর আমার মিলনকে গ্রহণ করেছে। আমার বিন্দুমাত্র লজ্জা বা সঙ্কোচ নেই ওদের সম্মুখেই আপনার সাথে মিলিত হতে। যে শারিরীক আনন্দময় ক্রিয়ার মাধ্যমে পৃথিবীতে শিশুর আগমন ঘটে তা কখনই খারাপ হতে পারে না।
মহেন্দ্রপ্রতাপ বললেন – এ অতি সুসংবাদ। সরলমনা যৌনঅনভিজ্ঞ কিশোরী কন্যাদের সামনেই তাদের পরমাসুন্দরী মাতাকে সম্ভোগ অতি রোমাঞ্চকর বিষয়। এই অভিজ্ঞতা আমার জীবনের একটি মনে রাখার মত ঘটনা হবে।
আমি সত্যই চরম ভাগ্যশালী আপনার মত বিদূষী সুন্দরী ও বুদ্ধিমতী নারীকে লাভ করার জন্য। আমি নিশ্চিত যে আপনার পরিচালনায় আমাদের এই আনন্দময় শারিরীক মিলন প্রতিদিন সুসম্পন্ন হবে।
মহারানী বললেন – আমার কন্যাদের প্রবল জানার আগ্রহ ছিল কিভাবে আপনার দেহ থেকে আমার দেহে সন্তানের বীজ স্থানান্তরিত হবে। আর আমাদের দেহের কোন কোন অঙ্গ এই কর্মে ব্যবহৃত হবে। তাই আপনি আর আমি যখন আবার আমাদের যৌনাঙ্গদুটি সংযুক্ত করব তখন আমি চাই ওরা যেন ভাল করে দেখে এই পবিত্র সংযোগ কিভাবে ঘটছে। আমাদের মৈথুন দেখে যদি ওদের সুশিক্ষা হয় তবেই আমাদের এই প্রথম মিলন সম্পূর্ণ সার্থক হবে।
যুবরাজ বললেন – অবশ্যই। আমাদের মৈথুন শুধু ওদের জন্য নয় আমাদের দুই রাজ্যের জন্যও অতি উত্তম। এর দ্বারাই দুই রাজ্যের মধ্যে শান্তি স্থাপিত হবে। আসুন আমরা আবার নতুন করে শারিরীক মিলন আরম্ভ করি। এবার আমরা অনেক ধীরে সুস্থে মিলিত হব। আপনাকে আমি অনেক সুখ দেব।
মহারানী বললেন – আজ আমার সৌভাগ্যে আমি নিজেই বিস্মিত হয়ে পড়ছি। এত সুখ যে আমার কপালে ছিল তা আমি নিজেও জানতাম না।
যুবরাজ বললেন – অঞ্জনা আর মধুমতী, তোমাদের মাতার গুদটি ভীষন ক্ষুধার্ত হয়ে আছে। আর ওটির সব খাদ্য রাখা আছে আমার এই অণ্ডকোষদুটির ভিতরে। আমি আজ বারে বারে গুদরানীটিকে আমার লিঙ্গটি দিয়ে ঘন বীজদুগ্ধ পান করাব। তোমরা খুব কাছ থেকে দেখবে কিভাবে লোমশ গুদটি হাঁ করে আমার লিঙ্গটিকে গ্রাস করে চুষে চুষে আমার বীজদুগ্ধ পান করে। গুদটির যতক্ষন পর্যন্ত না পর্যন্ত ক্ষুধাতৃপ্তি হচ্ছে ততক্ষন অবধি আমি ওটিকে বীজদুগ্ধ পান করিয়ে যাব।
মহারানী বললেন – আসুন যুবরাজ, আর দেরি নয়। আবার আমরা মিলিত হয়ে যৌনমিলনের স্বর্গীয় আনন্দ উপভোগ করি।

পর্ব – ১৫ যুবরাজ ও মহারানীর দ্বিতীয় সঙ্গম
ফুল দিয়ে সাজানো শয্যার উপরে মহারানী ঊর্মিলাদেবী চিতপাত হয়ে শুয়ে পড়লেন এবং নিজের ফরসা ও চওড়া মাংসল ঊরুদুটি দুই দিকে ছড়িয়ে দিয়ে নিজের ঘন কালো চুলে ঢাকা লম্বা চেরা গুদের ত্রিকোন বেদীটি মহেন্দ্রপ্রতাপের সামনে মেলে ধরে আবার যৌনমিলন করার আমন্ত্রন জানাতে লাগলেন।
স্বর্গের দেবীর মত সুন্দরী মহারানীর গদগদে উলঙ্গ শরীরের থেকে উঠে আসা ভীষন কামোত্তেজক নারীগন্ধে যুবরাজ মোহাবিষ্ট হয়ে পড়লেন। তিনি ভুলেই গেলেন যে একটু আগেই তিনি একবার সঙ্গম করেছেন।
যুবরাজ মহারানীর সুউচ্চ স্তনদ্বয়, মসৃণ উদর, গভীর নাভি এবং তলপেটের নিচে যৌনকেশাবৃত ত্রিকোনাকার উপত্যকার মাঝে নারীঅঙ্গের গোলাপী গুহামুখ দর্শন করে বুঝতে পারলেন যে তিনি আবার একটি অসাধারণ যৌনমিলনের আনন্দ উপভোগ করতে চলেছেন।
যুবরাজ নিজের মুখটি মহারানীর দুই ঊরুর মাঝে নিয়ে গিয়ে তাঁর গুদের সুগন্ধ নিলেন তারপর গুদের ওষ্ঠদুটির উপর নিজের ওষ্ঠ স্থাপন করে চুম্বন করতে লাগলেন এবং জিহ্বা দ্বারা গুদটিকে ভিজিয়ে দিতে লাগলেন।
যুবরাজ জিহ্বার অগ্রভাগ দ্বারা মহারানীর ভগাঙ্কুরটি নিয়ে খেলা করতে লাগলেন। মহারানী শিউরে উঠে যুবরাজের মস্তকটি হাতে ধরে শরীর কামপুলকে আন্দোলন করতে লাগলেন।
যুবরাজ এবার আরো উপরে উঠে এসে মহারানীর টোপা টোপা কালোজামের মত বড় বড় স্তনবৃন্তের উপর চুম্বন দিলেন তারপর সেদুটিকে মুখে নিয়ে চোষন করতে লাগলেন। তারপর তিনি নিজের ঠোঁট দিয়ে মহারানীর ঠোঁট চেপে ধরে গভীর চুম্বন দিলেন।
অঞ্জনা আর মধুমতী শয্যার উপর হাঁটু মুড়ে পাশাপাশি বসে মাতা আর যুবরাজের রোমাঞ্চকর যৌন কার্যকলাপ দেখতে লাগল। অধীর উত্তেজনায় তাদের কুমারী যোনি কেমন যেন দপদপ করতে লাগল। বিশেষ করে যুবরাজ যখন তাদের মাতার গুদে চুমু দিলেন তখন দুই বোন পরস্পরের মুখের দিকে চেয়ে দুষ্টুমিষ্টি হাসতে লাগল। ওই হিসি করার জায়গাটিতে যে কেউ চুমু দিতে পারে তা তাদের অজানা ছিল।
যুবরাজ এবার মহারানীর দেহের উপর উঠে তাঁকে আলিঙ্গণ করলেন। তাঁর নরম দেহের কোমল স্পর্শে যুবরাজ বড়ই আরাম ও আনন্দবোধ করতে লাগলেন। তিনি মহারানীর গলায় মুখ গুঁজে দিয়ে ভালবাসার আবেশে ধীরে ধীরে আদর করতে লাগলেন।
নববিবাহিত দম্পতির মত তাঁরা একে অন্যকে সোহাগ করতে লাগলেন। যুবরাজের লিঙ্গটি দৃঢ়াবস্থায় মহারানীর গুদের সামনে দুলতে লাগল। কিন্তু যুবরাজ এবার যোনিপ্রবেশের জন্য তাড়াহুড়ো করলেন না। তাঁর মনে একটি আলাদা ইচ্ছা ছিল।
যুবরাজ বললেন – অঞ্জনা আমার লিঙ্গটি ধরে তুমি তোমার মাতার গুদের সাথে জোড়া দাও। আমি চাই তুমি আমাদের সঙ্গম করাও। এটি একটি পুণ্যকর্ম।
যুবরাজের আদেশ শুনে অঞ্জনা একটু বিচলিত হল। যৌনাঙ্গ সম্পর্কে তার জ্ঞান খুবই কম। সে যুবরাজের লিঙ্গটি এক হাতে ধরে অপর হাতে মহারানীর গুদের অনুসন্ধান করতে লাগল।
অঞ্জনার অবস্থা বুঝে মহারানী বললেন – অঞ্জনা, চিন্তার কিছু নেই। আমি বলে দিচ্ছি কিভাবে এটা করতে হবে।
অঞ্জনা বলল – বলুন মাতা।
মহারানী বললেন – আমার ঊরুসন্ধির কেশের মাঝে যে দুটি গোলাপী পাপড়ি দেখছো সে দুটিকে আঙুল দিয়ে প্রসারিত কর।
অঞ্জনা কাঁপা কাঁপা হাতের আঙুল দিয়ে মাতার নির্দেশমত গুদের ওষ্ঠদুটিকে দুই দিকে সরিয়ে ধরল।
মহারানী জিজ্ঞাসা করলেন – কি দেখছো বলো?
অঞ্জনা বলল – মাতা এখানে একটি ছোট ছিদ্র এবং আরেকটি বড় ছিদ্র দেখছি।
মহারানী বললেন – ছোট ছিদ্রটি মূত্রছিদ্র আর বড় ছিদ্রটি হল গুদরন্ধ্র। ওটির ভিতরেই তুমি যুবরাজের লিঙ্গটিকে প্রবেশ করাও।
অঞ্জনা বলল – কিন্তু মাতা আপনার ছিদ্রটি তো যুবরাজের লিঙ্গের থেকে অনেক ছোট। ওটি প্রবেশ করবে কেমন করে?
মহারানী হেসে বললেন – তোমার চিন্তার কিছু নেই। ওই ছিদ্রটি স্থিতিস্থাপক। যুবরাজের স্থূল ও দীর্ঘ লিঙ্গটি ওই ছিদ্রটিকে বড় করে ভিতরে প্রবেশ করবে।
মাতার কথায় সাহস পেয়ে অঞ্জনা যুবরাজের লিঙ্গের ডগাটি বড় ছিদ্রটির উপরে স্থাপন করল। তারপর খুব ধীরে ধীরে প্রবেশ করাতে লাগল।
যুবরাজ এতটুকুও চাপ দিচ্ছিলেন না। অঞ্জনার হাতের চাপেই তাঁর লিঙ্গটি গুদের ভিতরে প্রবেশ করতে লাগল।
ক্রমে সমগ্র লিঙ্গটি গোড়া অবধি গুদের ভিতরে প্রবেশ করল। গুদের উপর অণ্ডকোষের থলিটি এসে ঠেকে গেল।
অঞ্জনা বলল – মাতা যুবরাজের অতবড় লিঙ্গটি সম্পূর্নভাবে আপনার গুদের মধ্যে প্রবেশ করেছে। এটা খুবই আশ্চর্যের বিষয় যে আপনি যুবরাজের লিঙ্গটি আপনার গুদ দিয়ে সম্পূর্ণ গ্রাস করে নিলেন।
মহারানী বললেন – এতে আশ্চর্যের কিছু নেই। নারীগুদ সহজেই বড় আকারের লিঙ্গ ভিতরে ধারন করতে পারে।
মধুমতী এতক্ষন চুপ করে দিদির কাজ দেখছিল। এবার সে বলল – যুবরাজ, মাতার গুদটি আপনার কেমন লাগছে?
যুবরাজ বললেন – মধুমতী, তোমার প্রশ্নের জবাব দেওয়া বেশ কঠিন। এটি পৃথিবীর সবচেয়ে সুন্দর ভোগ্যবস্তুগুলির মধ্যে একটি। তোমাদের মাতার গুদটি ভিজে ভিজে এবং পিচ্ছিল। চটচটে এবং আঁটোসাঁটো। এটি আমার লিঙ্গটিকে চেপে ধরে রেখেছে নিজের নরম এবং গরম সুড়ঙ্গের মধ্যে। কি ভালো যে লাগছে বলে বোঝাতে পারব না।
অঞ্জনা বলল – মাতা আপনি বলুন, যুবরাজের লিঙ্গটিকে আপনার গুদের মধ্যে পেয়ে আপনার অনুভূতি।
মহারানী বললেন – এত বছর বাদে গুদে এত সুন্দর একটি লিঙ্গ গ্রহণ করার অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যৌনসুখে আমার শরীর ভেসে যাচ্ছে। আমি গুদ দিয়ে যুবরাজের লিঙ্গটিকে চেপে ধরার সাথে সাথে বুঝতে পারছি যে এটি একটি জীবন্ত স্পন্দিত বস্তু। থেকে থেকেই এটি ফুলে উঠছে এবং আমি এর শিরা-উপশিরার মধ্য দিয়ে রক্তচলাচল গুদ দিয়ে অনুভব করতে পারছি।
লিঙ্গটি আমার গুদে প্রবেশ করার সাথে সাথে আমার সমস্ত শরীর বিশেষ করে আমার মুখে, স্তনবৃন্তে, পায়ুছিদ্রে এবং আঙুলের ডগাগুলিতে তীব্র শিহরণ অনুভব করছি। লিঙ্গমুণ্ডটি আমার গুদের গভীরে এমন এমন জায়গা স্পর্শ করছে যেখানে আমি নানারকম অজানা সুখের সন্ধান পাচ্ছি।
মহারানী আর কথা বলতে পারলেন না । যুবরাজের পুরুষাঙ্গটিকে আবার নিজের ভিতরে পেয়ে ঊর্মিলাদেবীর কামার্ত গুদরানীটি স্পন্দিত হতে লাগল। সেটি চেপে চেপে ধরতে লাগল মহেন্দ্রপ্রতাপের বীজপ্রদানকারী অঙ্গটিকে। মহারানী খুব মৃদুভাবে আনন্দে যৌনশিৎকার দিতে লাগলেন।
গরম এবং মাখনের মত কোমল যোনিটির স্পর্শে মহেন্দ্রপ্রতাপ ভীষন যৌনসুখ উপভোগ করতে লাগলেন। তিনি নিজের লিঙ্গটি গোড়া অবধি মহারানীর ভালবাসার পেলব সুড়ঙ্গে প্রবেশ করিয়ে দিয়ে একটু শান্ত হয়ে এই সুন্দর মূহুর্তটি উপভোগ করতে লাগলেন।
মহারানী অনুভব করলেন যে যুবরাজের দীর্ঘ লিঙ্গটি সত্যই তাঁর যোনিসুড়ঙ্গের শেষতম প্রান্তে প্রায় তাঁর নাভি অবধি পৌছে গিয়েছে। তিনি তাঁর সম্পূর্ণ আত্মা দিয়ে এই অনুভূতি তাঁর গভীরে অনুভব করতে লাগলেন।
যুবরাজের খুব ইচ্ছা হতে লাগল এখনই বীজরস ছেড়ে দিতে কিন্তু সংযমের মাধ্যমে তিনি এই প্রবল ইচ্ছা দমন করলেন। দ্বিতীয় বারের এই সঙ্গমটি তিনি দীর্ঘসময় ধরে করতে চান এবং শুধু মহারানী নয়, অঞ্জনা ও মধুমতীকেও তিনি দেখাতে চান তাঁর সম্ভোগ করার ক্ষমতা।
মহারানী ঊর্মিলাদেবী এবং যুবরাজ মহেন্দ্রপ্রতাপের উলঙ্গ দেহদুটি যৌনমিলনে সংযুক্ত অবস্থায় দীর্ঘসময় ধরে ছন্দে ছন্দে দুলতে লাগল।
যুবরাজ মহারানীর চোখে চোখ রেখে বললেন – মহারানী, আপনার অবদমিত যৌনসুখের আশা পূর্ণ করতে পারছি তো?
মহারানী তাঁর দুই হাত ও পা দিয়ে যুবরাজের নগ্ন দেহ আঁকড়ে ধরে বললেন – আমি মর্তেই স্বর্গসুখ উপভোগ করছি। আপনি এইভাবেই আমাকে যৌনসুখ দিয়ে যান। এছাড়া আমি আর কিছুই চাই না।
কিশোরী রাজকন্যা দুজনে অবাক বিস্ময়ে এই আশ্চর্য সুন্দর যৌনমিলন দেখতে লাগল। মাতা এবং যুবরাজের এইবারের প্রজননক্রিয়াটি প্রথমবারের থেকে অনেকটাই আলাদা। যুবরাজের অনাবৃত পেশীবহুল নিতম্বটির আন্দোলন এবং ঘূর্ণন বিশেষভাবে তাদের দৃষ্টি আকর্ষন করল।
মধুমতী হাত বাড়িয়ে মহেন্দ্রপ্রতাপের হালকা লোমাবৃত নিতম্বের উপরে আলতো করে বুলোতে লাগল। সেই দেখাদেখি অঞ্জনাও নিজের হাত যুবরাজের নিতম্ব ও পৃষ্ঠদেশে বুলিয়ে দিতে লাগল।
দেহে দুই রাজকন্যার নরম হাতের স্পর্শ পেয়ে মহেন্দ্রপ্রতাপের কামতপ্ত দেহ যেন জুড়িয়ে গেল। তিনি নিজের জিভ দিয়ে ঊর্মিলাদেবীর সমস্ত মুখমণ্ডল লেহন করতে লাগলেন।
তীব্র শরীরের কামনায় ঊর্মিলাদেবী নিজের দুটি দীর্ঘ পেলব পা দিয়ে মহেন্দ্রপ্রতাপের কোমর লেপটে জড়িয়ে ধরে নিজের নিতম্বটি দিয়ে উপর দিকে তালে তাল মিলিয়ে ঠাপ দিতে লাগলেন।
মধুমতী বলল – দিদি, মাতা এবং যুবরাজের দুটি দেহ যেভাবে একটির সাথে আরেকটি এঁটে আছে তা দেখে মনে হচ্ছে সহজে আলাদা হবে না। আর দেখ মাতা কেমন নিচ থেকে উপরে তাঁর নিতম্বটি তুলে তুলে কপ কপ করে যুবরাজকে সম্ভোগ করছেন।
অঞ্জনা বলল – শোন ভাল করে ওনাদের মিলনের তালে তালে কেমন অদ্ভুত একটি পচাৎ পচাৎ পক পক শব্দ হচ্ছে। মনে হচ্ছে যুবরাজের পুরুষাঙ্গের সাথে মাতার আঁটোসাঁটো চটচটে গুদের ঘর্ষনের ফলেই এটা হচ্ছে।
দুই বোনে মিলে ভাল করে পর্যবেক্ষন করল যুবরাজের নিতম্বটির নিচে তাঁর অণ্ডকোষের থলিটি মিলনের ছন্দে দুলছে এবং মহারানীর নিতম্বের সাথে ধাক্কা খাচ্ছে। সেটির সামনে লিঙ্গটি মহারানীর গুদে প্রবেশ করে রয়েছে এবং অগ্র পশ্চাৎ চলনে ঘর্ষিত হচ্ছে। আর সেখান থেকেই রসে ভেজা যৌনাঙ্গদুটির ঘর্ষনের একটি অদ্ভুত সুন্দর পচ পচ করে শব্দ হচ্ছে।
মধুমতী বলল – দিদি বুঝতে পারছিস? যুবরাজের পুরুষাঙ্গটি মাতার গুদ এখন মন্থন করছে। এরপর লিঙ্গটি থেকে বীজরস দিয়ে পূর্ণ হবে গুদ।
অঞ্জনা বলল – ঠিকই বলেছিস। এই মন্থনের মাধ্যমেই দুজনে যৌনমিলনের আনন্দ উপভোগ করে চলেছেন। দুজনের জোড়া লাগার জায়গাটি দেখে আমার খুব আনন্দ হচ্ছে। মাতার স্বপ্ন এতদিনে সত্যি হল। তাঁর গুদ শান্তি পেল। গুদের আরাম না পেলে নারীজন্ম বৃথা।
মধুমতী বলল – এখন আমি বুঝতে পারছি মাতার মতই আমরাও ওই অঙ্গটির মাধ্যমেই যুবরাজের বীজ গ্রহণ করব। আমার দেহের ওই জায়গাটি এখন থেকেই কেমন সুড়সুড় করছে।
অঞ্জনা বলল – ঠিকই বলেছিস বোন, আমার ওটাও কেমন যেন ভিজে উঠছে। আমাদের শরীরেরই অঙ্গ অথচ এটির ব্যবহার কি সে বিষয়ে আমরা কিছুই জানতাম না।
মহেন্দ্রপ্রতাপ এবার গতি কমিয়ে খুব ধীরে ধীরে নিজের নিতম্বের সঞ্চালনে নিজের দীর্ঘ লিঙ্গটিকে মহারানীর যোনিসুড়ঙ্গের ভিতরে আগু-পিছু গতিতে সঞ্চালন করতে লাগলেন।
মহারানীও মহেন্দ্রপ্রতাপের লিঙ্গসঞ্চালনের ছন্দে ছন্দ মিলিয়ে নিজের নিম্নাঙ্গটি দুলিয়ে দুলিয়ে সুন্দরভাবে সঙ্গম করতে লাগলেন। দুটি শরীরের মধ্যে সম্পূর্ণভাবে সমন্বয়সাধন ঘটে গিয়েছিল। তাঁদের আর সময়জ্ঞান ছিল না।
দীর্ঘ এক ঘন্টারও বেশি সময় ধরে তাঁরা চোখে চোখ রেখে একই ভাবে সঙ্গম করে যেতে লাগলেন। মাঝে মাঝে কেবল যুবরাজ মহারানীর মুখে নিজের জিভ প্রবেশ করিয়ে তাঁর সুগন্ধী লালারস পান করলেন আবার কখনো বা মুখে স্তনবৃন্তদুটি নিয়ে জোরে জোরে চোষন করলেন।
অঞ্জনা আর মধুমতী দুই বোনে মন দিয়ে মাতা আর যুবরাজের স্ত্রীঅঙ্গ ও পুরুষাঙ্গের মিলনস্থলটি পর্যবেক্ষন করছিল। মহেন্দ্রপ্রতাপ যখন লিঙ্গটি সম্পূর্ণ প্রবেশ করাচ্ছিলেন তখন দুজনের ঘন যৌনকেশের অরণ্য মিশে যাচ্ছিল। মহারানীর স্থূল যোনিওষ্ঠ চেপে বসেছিল মহেন্দ্রপ্রতাপের লিঙ্গের উপর এবং উভয়ের ঘর্ষণে সাদা ফেনার মত পদার্থ জমা হচ্ছিল সংযোগস্থলের আশেপাশে।
এই সব দৃশ্যই দুই কিশোরীর কাছে সম্পূর্ণ নতুন। এই ভাবে যে নারী-পুরুষের মধ্যে প্রজননক্রিয়া হয় তা তারা দেখে আশ্চর্য হয়ে যাচ্ছিল।
মধুমতী বলল – দেখ দিদি, যুবরাজের লিঙ্গের নিচে যে চর্মথলিটি আছে সেটিতেই ওনার সব বীজ রাখা আছে। ওই বীজই উনি মাতার সঙ্গমছিদ্রে দান করবেন। ওই বীজ গ্রহণ করেই মাতা আবার গর্ভধারন করবেন। কি সুন্দর প্রজননক্রিয়ার পদ্ধতি তাই না।
অঞ্জনা বলল – তাই তো দেখছি। খুবই মজার এই প্রণালী। আর মাতা এই ক্রিয়া করতে কেমন আনন্দ পাচ্ছেন দেখছিস। ওনার মুখ দিয়ে কেমন তৃপ্তির ধ্বনি বেরিয়ে আসছে। দুজনের শরীরের মিলনগতি নিয়ন্ত্রিত রেখে তাঁরা নিশ্চিন্তে মিলনসুখ উপভোগ করে চলেছেন।
দীর্ঘ সময় ধরে মিলনের পরিশ্রমে দুজনের দেহ থেকেই ঘর্ম ঝরতে লাগল। দুই রাজকন্যা নরম ভেজা সুগন্ধী কাপড় দ্বারা সযত্নে সঙ্গমরত দম্পতির দেহ থেকে ঘর্ম মুছে দিতে লাগল।
দীর্ঘসময় যৌনমিলনের ফলে মহারানী এবার একের পর এক চরমআনন্দ লাভ করতে লাগলেন। ভীষন পুলকে তাঁর শরীর মাঝে মাঝেই কেঁপে উঠতে লাগল।
মহেন্দ্রপ্রতাপও বীজরস দিতে আর দেরি করতে পারছিলেন না। এত সুন্দরী যৌনউদ্দীপক কামনাময়ী নারীর সাথে সঙ্গমে নিজেকে দীর্ঘসময় ধরে রাখা সত্যিই খুব কঠিন বিষয়।
যুবরাজ নিজের কোমর ও নিতম্বের জোরে লিঙ্গটি সম্পূর্ণ গেঁথে দিলেন কামনার সুড়ঙ্গের গভীরে। তাঁর লিঙ্গাগ্রটি মহারানীর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা দিতে লাগল।
মহারানীর যোনিপেশীগুলিতে জোরালো সঙ্কোচন হতে লাগল। সেটি লিঙ্গটিকে জোরে চেপে ধরল। মহারানী প্রচন্ড যৌনআবেগে ও কামলালসায় পাগল হয়ে জান্তব চিৎকার করতে লাগলেন এবং নিজের কোমর ও নিতম্বটি প্রবল গতিবেগে চালনা করতে লাগলেন।
যুবরাজও শিৎকার করতে করতে প্রচণ্ড গতিবেগে মহারানীর নরম শরীর পিষে পিষে সম্ভোগ করতে লাগলেন। তাঁদের দেহ থেকে জোরে জোরে থপাস থপাস করে শব্দ হতে লাগল। লিঙ্গটি ভীষন গতিবেগে গুদসুড়ঙ্গের ভিতরে ওঠানামা করতে লাগল। তাঁদের দুটি দেহের তীব্রগতির সঙ্গমদোলনের ফলে ভারি পালঙ্কটিও দুলতে লাগল।
কক্ষের বাইরে অপেক্ষারত দাসী ও সহচরীরা এই উৎকট, অশ্লীল, কামোত্তেজক মিলনশব্দ, শিৎকার ও চিৎকার শ্রবন করে কল্পনা করতে লাগল যে ভিতরে কি ঘটে চলেছে। নন্দবালা একগাল হেসে ঘোষনা করল যে যুবরাজ মহারানীকে মহাচোদন করছেন। আর রাজকীয় চোদন এইরকমই হয়।
মহেন্দ্রপ্রতাপ বুঝতে পারলেন যে এবার মহারানীকে বীজরস দান করলে তবেই তিনি শান্ত হবেন। তাঁর পক্ষে আর এই ভীষন কামার্ত নারীকে নিয়ন্ত্রনে রাখা সম্ভব নয়। মহারানী যেভাবে নিজের চার হাত পায়ে যুবরাজকে জাপটে নিজের শরীর কাঁপাচ্ছেন তাতে তাঁর নিশ্বাস নেওয়াও দুঃসাধ্য হয়ে যাচ্ছে।
সময় আগত বুঝে যুবরাজ এবার নিজের ধরে রাখা বীজরস ছেড়ে দিলেন। প্রচুর পরিমান ঘন ক্ষীরের মত গরম বীর্য তাঁর পুরুষাঙ্গ থেকে উচ্চগতিতে প্রবাহিত হয়ে মহারানীর স্ত্রীঅঙ্গের কোটরটি ভরিয়ে তুলতে লাগল।
ঊষ্ণ কামরসের স্পর্শে মহারানী তীব্রভাবে চরমানন্দ ভোগ করতে লাগলেন। তাঁর নগ্ন শরীরটিতে আছাড়ি পিছাড়ি হতে লাগল।
মাতার অস্বাভাবিক চরমানন্দ দেখে অঞ্জনা আর মধুমতী হতচকিত হয়ে গেল। তারা বুঝতে পারল যে তাদের স্নেহময়ী মাতা এখন এমনই তীব্র আনন্দ উপভোগ করছেন যা ভাষায় প্রকাশ করা যায় না।
যুবরাজও গুঙিয়ে উঠতে লাগলেন বীর্যপাতের চরম আনন্দে। তিনি মনে মনে ভাবছিলেন এই হল যুদ্ধজয় করার আসল পুরষ্কার। এই অসাধারন নারীরত্নটির রসালো গুদ তিনি যে তাঁর বীজরস দিয়ে ভরিয়ে তুলতে পারলেন এতেই তাঁর জীবন সার্থক হল।

পর্ব – ১৬ রাজকন্যাদের প্রজননক্রিয়ার জ্ঞানলাভ
বীজদান করার একটু পরে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ নিজের পুরুষাঙ্গটিকে বের করে আনলেন মহারানীর পরিতৃপ্ত স্ত্রীঅঙ্গ থেকে। তারপর তিনি পাশে শুয়ে বিশ্রাম করতে লাগলেন। বীর্যপাত করার পর তিনি একটি সুগভীর মানসিক আনন্দ অনুভব করছিলেন।
মহারানী ঊর্মিলাদেবী শরীরে মনে গভীর তৃপ্তি অনুভব করছিলেন। যুবরাজের পুরুষত্ব অতি উত্তম মানের। তিনি এবার তাঁর কন্যাদের দিকে তাকালেন।
অঞ্জনা আর মধুমতী তাঁর দিকে চেয়ে মিষ্টি মিষ্টি হাসছিল। তারা বুঝেছিল যে মাতা আর যুবরাজের মধ্যে দ্বিতীয়বার প্রজননক্রিয়া সমাপ্ত হয়েছে। মাতা যুবরাজের দেহ থেকে বীজগ্রহণ করেছেন।
ঊর্মিলাদেবী বলল – এসো তোমরা দুজনে আমার কাছে এস। যুবরাজ কিভাবে আমাকে বীজদান করলেন তা তোমাদের আমি ভাল করে বুঝিয়ে দিচ্ছি।
অঞ্জনা আর মধুমতী দুজনে মাতার পাশে বসল।
মহারানী বললেন – যুবরাজ এইমাত্র আমার গুদটি তাঁর দেহে উৎপন্ন হওয়া বীজরস দিয়ে ভরিয়ে তুলেছেন। পুরুষদের বীজ চোখে দেখা যায় না। এটি একটি ঘন তরলে মিশ্রিত থাকে। একেই বীজরস বা বীর্য বলে।
অঞ্জনা বলল – মাতা এই বীজরস কি পুরুষদের লিঙ্গটির তলায় চর্মথলিটির মধ্যে জমা থাকে?
মহারানী বললেন – হ্যাঁ এই চর্মথলির মধ্যে দুটি অণ্ডকোষ থাকে যার ভিতরে এই বীজ তৈরি হয়। প্রজননের সময়ে এই বীজ লিঙ্গের মাধ্যমে বেরিয়ে এসে গুদের ভিতরে চলে যায়।
মধুমতী বলল – মাতা একবার দেখাবেন আপনার বীজপূর্ণ গুদটি। আমার দেখতে খুব ইচ্ছা করছে।
ঊর্মিলাদেবী বললেন – নিশ্চই সেজন্যই তো তোমাদের আমি কাছে ডাকলাম।
ঊর্মিলাদেবী এবার নিজের যোনির ঘন কেশ এবং ওষ্ঠদুটি দুই দিকে সরিয়ে নিজের গুদটিকে কন্যাদের সামনে খুলে ধরলেন।
দুই বোনে দেখল যে তাদের মাতার গোলাপী গুদরন্ধ্রটি সাদা একপ্রকার ঘন রসে ভর্তি হয়ে রয়েছে।
ঊর্মিলাদেবী বললেন – এই যে সাদা রসটি দেখছ এটিই হল বীজরস। এই রসই যুবরাজ একটু আগে প্রজননকর্মের মাধ্যমে আমাকে উপহার দিয়েছেন। এর ভিতরেই যুবরাজের সন্তানের বীজ মিশে আছে। এই বীজই আমাকে নিষিক্ত করলে আমি যুবরাজের সন্তান গর্ভে ধারন করব।
অঞ্জনা বলল – খুব সুন্দর ক্রিয়া এটি মাতা। আপনি এবং যুবরাজ দুজনেই ভীষন আনন্দ পেলেন তা আমরা লক্ষ্য করলাম।
ঊর্মিলাদেবী বললেন তোমাদের পিতার সাথে আমার অনেকদিনই কোনো শারিরীক সম্পর্ক ছিল না। তাই বহুদিন বাদে যুবরাজের সাথে সঙ্গম করে আমি খুবই আনন্দ ও তৃপ্তিলাভ করলাম। যুবরাজের যৌনশক্তি প্রশংসনীয়।
আমি খুবই খুশি যে উনি তোমাদের গর্ভেও বীজ দেওয়ার দায়িত্ব গ্রহণ করেছেন। তোমরা ওনার সাথে প্রজনন করে খুবই আনন্দ পাবে। তোমাদের সন্তান ওনার বীজ থেকেই হবে।
মধুমতী বলল – মাতা আপনাদের দ্বিতীয় প্রজননক্রিয়া তো সমাপ্ত হয়েছে। আপনারা কি এই ক্রিয়াটি আবার করবেন?
ঊর্মিলাদেবী হেসে বললেন – দুইবার মাত্র বীজদান করেই যুবরাজ আজকের মত থেমে যাবেন একথা আমার মনে হয় না। উনি মনে হয় আরো কয়েকবার আমার গর্ভে বীজরস সঞ্চার করতে চাইবেন। কি ঠিক বলছি তো?
যুবরাজ হেসে বললেন – মহারানী আপনি একেবারে সঠিক। আপনাদের তিনজনের উলঙ্গ সৌন্দর্য একসাথে দেখে আমি এতই কামার্ত হয়ে পড়েছিলাম যে তখনি একবার বীজদান করার প্রয়োজনীয়তা অনুভব করি। আপনার সাথে মিলনে আমার অণ্ডকোষদুটিতে জমা বীজরসের খুব অল্প অংশই ব্যয় হয়েছে। অনায়াসেই আরো বেশ কয়েকবার আমি আপনার সাথে সঙ্গম করতে পারব।
অঞ্জনা বলল – আপনাকে অনেক ধন্যবাদ যুবরাজ, আমরা আজ সারা রাত ধরে আপনার আর মাতার এই প্রজননক্রিয়া দেখতে চাই। এ দৃশ্য যেন এক নেশার মত আমাদের আচ্ছন্ন করে ফেলেছে।
ঊর্মিলাদেবী বললেন – যুবরাজ, দীর্ঘদিন যৌনতাবিহীন জীবনযাপন করার পর আমিও আপনার সাথে বারংবার মিলিত হতে চাই। তবে আজ কিন্তু আপনাকে আমার দুই কন্যার গর্ভেও বীজদান করতে হবে। তার জন্য কিছু পরিমান বীর্য আপনাকে রক্ষা করতে হবে। ওদের দুজনের দুটি কচি কুমারী গুদ আপনি আজই উদ্বোধন করুন এই আমার একান্ত ইচ্ছা।
যুবরাজ বললেন – আপনি চিন্তিত হবেন না মহারানী। আজ এই বাসররাতে আমি অঞ্জনা ও মধুমতীকেও সম্ভোগ করব। আজ যদি ওদের সাথে আমার মিলন না ঘটে তাহলে তা ওদের প্রতি অন্যায় হবে। ওদের কামোত্তেজনার তৃপ্তিসাধন আমার কর্তব্যের মধ্যেই পড়ে।
অঞ্জনা বলল – যুবরাজ, আমি আর আমার বোন আপনার সেবার জন্য সর্বদাই প্রস্তুত। আপনি যেভাবে খুশি আমাদের সম্ভোগ করুন। মাতা আমাদের বলেছেন আপনিই এখন আমাদের প্রভু। তাই আমরা আপনার যেকোন আদেশ পালন করতে প্রস্তুত।
মহেন্দ্রপ্রতাপ বললেন – তোমাদের পরমাসুন্দরী যুবতী মাতা ভোগ করার জন্য এক আদর্শ নারী। তোমাদের পিতা মহারাজ নিশীথসিংহ আমার শত্রু হলেও তাঁকে আমি ধন্যবাদ দিতে চাই এই বলে যে তাঁর জন্যই আমি মহারানী এবং তোমাদের দুই রাজকন্যার দেহ সম্ভোগ করার অধিকার প্রাপ্ত হয়েছি।
উনি যদি যুদ্ধ না বাধাতেন তাহলে আমি যুদ্ধে জয়লাভ করে তোমাদের সাথে সঙ্গম করে বীজদান করার সুযোগ পেতাম না। একবার যখন আমি এই সুযোগ পেয়েছি তখন পরিপূর্ণভাবে সম্ভোগ করে তোমাদের গর্ভে আমার সন্তান এনে তবেই আমি এই রাজ্য থেকে যাব। এরজন্য যতবার তোমাদের গুদে বীজ দেওয়ার প্রয়োজন হয় ততবারই দেব।
মধুমতী বলল – যুবরাজ মাতাকে আপনি যেভাবে বীজ দিলেন তা দেখে আমাদের দুই বোনেরও আপনার ওই সুন্দর পুরুষ অঙ্গটি থেকে বীজ নিতে ইচ্ছা হচ্ছে। আমরাও মনে হয় বীজ গ্রহণ করার সময় মাতার মতই মজা পাব।
ঊর্মিলাদেবী বললেন – যুবরাজ আজ তোমাদের দুজনের স্ত্রীঅঙ্গেই বীজ দেবেন। বীজ দেওয়ার সময় তোমাদের সতীচ্ছদ ছিন্ন হয়ে কুমারীত্ব ভঙ্গ হবে।
অঞ্জনা বলল – মাতা সতীচ্ছদ কাকে বলে?
ঊর্মিলাদেবী বললেন – তোমাদের যৌনাঙ্গের ভিতরে একটি পাতলা পর্দা আছে। একেই বলে সতীচ্ছদ। যুবরাজ যখন তাঁর লিঙ্গটি তোমাদের স্ত্রীঅঙ্গে প্রবেশ করাবেন তখন তোমাদের সতীচ্ছদ ছিন্ন হবে। এর ফলেই তোমরা প্রকৃত নারী হয়ে উঠবে।
মেয়েদের জীবন দুই ভাগে বিভক্ত, যোনিতে লিঙ্গ প্রবেশের আগে ও পরে। যুবরাজ যখন তোমাদের গুদগুহাটি ওনার গরম বীজরস দিয়ে পূর্ণ করবেন তখনই তোমরা বালিকা থেকে যুবতী হয়ে উঠবে। তোমরা নিজেরাই বুঝতে পারবে যে তোমাদের শরীরে ও মনে কতটা পরিবর্তন আসবে। তোমাদের স্তন ও নিতম্বের আরো বিকাশ ঘটবে এবং তোমাদের মন আরো শান্ত হবে।
যত বেশি তোমরা প্রজননক্রিয়ায় অংশ নেবে তত তোমাদের মনে কামভাব বৃদ্ধি পাবে। এরপর এমন হবে যৌনমিলন ছাড়া আর থাকতেই পারবে না।
মহেন্দ্রপ্রতাপ বললেন – তোমরা দুই রাজকন্যা খুবই ভাগ্যবতী যে এইরকম একজন জ্ঞানী মাতা লাভ করেছো যিনি তোমাদের এইভাবে যত্ন করে সবকিছু বুঝিয়ে বলছেন।
আমি যখন তোমাদের মাতার কাছে অনুরোধ করেছিলাম যে তিনি যেন তাঁর সাথে তোমাদেরও আমার বীজগ্রহনের অনুমতি দেন তখন আমার মনে আশঙ্কা ছিল যে হয়ত উনি আমার এই অনুরোধ প্রত্যাখ্যান করবেন কারন একই পুরুষের সাথে মাতা ও কন্যার যৌনমিলন অনেকের কাছেই গ্রহণযোগ্য নয়। কিন্তু উনি আমার এই অনুরোধ যে শুধু মেনে নিয়েছেন তাই নয় তোমাদের সম্পূর্ণ উলঙ্গ করে আমার কাছে নিয়ে এসেছেন।
ঊর্মিলাদেবী বললেন – যুবরাজ, আপনার অনুরোধ পেয়ে আমি কিছুটা চিন্তিত হয়ে পড়েছিলাম কিন্তু তারপর দেখলাম ওদের দুজনের পক্ষে এটিই সবথেকে ভাল হবে। আমার তত্ত্বাবধানে ওরা ওদের জীবনের প্রথম প্রজননক্রিয়া সুন্দরভাবে করে আপনার থেকে বীজগ্রহণ করতে পারবে।
আপনার সাথে সঙ্গম করার পর আমি এখন নিশ্চিত যে আমার এই সিদ্ধান্ত একেবারে সঠিক। আপনিই ওদের কুমারীত্ব ভঙ্গ করে নারীর মর্যাদা দিতে পারবেন। আর যুদ্ধ জয় করার পর আপনার ওদের সাথে দেহমিলন করার অধিকারও আছে।
মহেন্দ্রপ্রতাপ বললেন – আপনার এই কথায় আমি নিশ্চিত হলাম। আমি কখনই কোনো নারীর অমতে তার সাথে সঙ্গম করার বিরোধী। আপনি যখন নিজে থেকে আপনার কন্যাদের সাথে যখন আমার মিলন করাচ্ছেন তখন আমার মনে আর কোন দ্বিধা রইল না। আপনারা তিনজনেই আমার সাথে প্রজননের মাধ্যমে বীজ দ্বারা নিষিক্ত হয়ে স্বাস্থ্যবান সন্তানের মাতা হবেন এই আশাই করি।

পর্ব – ১৭ যুবরাজ কর্তৃক রাজকন্যাদের গোপনাঙ্গের সৌন্দর্য পর্যবেক্ষণ
মহারানী ঊর্মিলাদেবী বললেন – যুবরাজ সত্য করে বলুন তো আমার দুই কন্যাকে আপনার কেমন লাগছে। আমি ওদের মাতা হয়েও ওদের নগ্ন সৌন্দর্যের দিক থেকে চোখ ফেরাতে পারছি না। ওরা কি আমার থেকেও যৌনউত্তেজক নয় আপনার কাছে? আমি মনে করেছিলাম আপনি আগে ওদের দুজনকেই বীজ দিতে চাইবেন।
মহেন্দ্রপ্রতাপ বললেন – মহারানী, আপনাকে পরিপূর্ণ তৃপ্ত না করে আপনার কন্যাদের স্পর্শ করা উচিত নয়। আমার বীজের উপরে আপনারই সর্বাগ্রে অধিকার। আর আপনার কন্যারা তো তাদের সৌন্দর্য আপনার কাছ থেকেই লাভ করেছে। আমার কাছে আপনি হলেন সাক্ষাৎ কামদেবী। আগে আপনার আরাধনা করে তবেই আমি অন্য দেবীদের আরাধনা করার অধিকার পাব।
মহারানী হেসে বললেন – আপনি খুব সুন্দর করে বললেন। আপনার কথা থেকেই প্রমান হয় যে আপনি কোনো সাধারণ কামুক পুরুষ নন বরং ধৈর্যের মাধ্যমে নারীসম্ভোগের আনন্দ উপভোগ করতে উৎসুক। তবুও বলুন আমার কন্যাদের আপনার কেমন লাগছে? ওরা তো আমারই সৃষ্ট আর আমারই অংশ তাই আমি আপনার মুখ থেকেই ওদের সম্পর্কে আপনার মত শুনতে চাই।
মহেন্দ্রপ্রতাপ বললেন – মহারানী আপনার দুই কন্যা এতই সুন্দর যে ওদের দেখলে মনে হয় ওরা এই পৃথিবীর কেউ নয়। ওদের ত্বক মাখনের মত রঙের আর মসৃণ। ওদের চুল কোঁকড়ানো আর পাতলা, গালগুলি ফোলা ফোলা আর লাল। ঠোঁট যেন গোলাপের পাপড়ি। চক্ষুদুটি যেন হরিণীর মত। কোমর, নিতম্ব, ঊরু আর স্তন সবই যেন একেবারে সতেজ ও তরুণ। হাত আর পাগুলি লম্বা ও পেলব। আঙুলগুলি যেন শিল্পীর দ্বারা আঁকা।
ওদের নগ্নদেহদুটি দেখে যেমন আমার মনে কামভাব জাগছে তেমনি ওদের সৌন্দর্য আমাকে মন্ত্রমুগ্ধ করে রাখছে।
যুবরাজের মুখে নিজেদের প্রশংসা শুনে দুই বোন লজ্জারুন মুখ করে বসে রইল। তারা যে এত সুন্দর এ তাদের আগে কেউ এভাবে বলেনি।
ঊর্মিলাদেবী বললেন – ওদের শরীরের সবকিছুই এখন আপনার ভোগের জন্য। আসুন ওদের কুমারী দেহের সবচেয়ে গোপন অংশের সৌন্দর্য আপনাকে দেখাই। আপনার সাথে মিলিত হওয়ার পর ওদের দেহের আকৃতির পরিবর্তন হবে। তার আগে আপনি এই অনাঘ্রাতা কন্যাদুটির দেহ পর্যবেক্ষন করুন।
ঊর্মিলাদেবী প্রথম অঞ্জনাকে চিত করে শয্যার উপরে শুইয়ে দিলেন। তারপর তার ঊরুদুটি দুই দিকে সরিয়ে নরম চুল দিয়ে ঢাকা পদ্মফুলের পাপড়ির মত যোনিটি উন্মুক্ত করলেন। তারপর যোনিওষ্ঠদুটি দুই আঙুলে ফাঁক করে ভিতরটি যুবরাজকে দেখালেন।
যুবরাজ অঞ্জনার যোনির সৌন্দর্য দেখে যেন মোহিত হয়ে গেলেন। তিনি এইভাবে কখনও কোনো নারীর যোনি দেখেননি। সর্বদাই নারীযোনিতে লিঙ্গ প্রবেশ করিয়ে বীর্যপাত করেই কর্তব্য সমাধা করেছেন।
যুবরাজ মুগ্ধদৃষ্টিতে অঞ্জনার যোনিসৌন্দর্য পর্যবেক্ষন করতে লাগলেন। তিনি বললেন – এই পবিত্র অঙ্গটিকে সেবা করার সুযোগ পাওয়ায় আমি আপনার কাছে বড়ই কৃতজ্ঞ। এক বছরের মধ্যেই এই পথ দিয়েই আমার সন্তানের জন্ম হবে।
মহারানী বললেন – সে তো নিশ্চিত ভাবেই বলা যায়। হয়ত আজকের মিলনের ফলেই ওরা আপনার ঔরসে গর্ভবতী হবে। আমি বড়ই ভাগ্যবতী যে প্রায় একই সাথে আমি মাতা এবং মাতামহী হতে চলেছি।
ঊর্মিলাদেবী এবার মধুমতীকে একইভাবে শুইয়ে তার যোনিটিও যুবরাজকে দেখালেন। মধুমতীর স্ত্রীঅঙ্গটি অঞ্জনার স্ত্রীঅঙ্গটির থেকে ছোট আকারের। এটির গঠনও আলাদা।
ঊর্মিলাদেবী বললেন – দেখুন যুবরাজ মধুমতীর স্ত্রীঅঙ্গটি তুলনামূলক ছোট। তাই আপনাকে এর সাথে মিলনের সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। না হলে ও ব্যথা পেতে পারে।
মহেন্দ্রপ্রতাপ বললেন – এরা দুজনে আমার এই দীর্ঘ ও স্থূল অঙ্গ ওদের কোমল কিশোরী যোনিতে গ্রহণ করতে পারবে তো?
ঊর্মিলাদেবী বললেন – আপনি ও নিয়ে কিছু চিন্তা করবেন না। প্রথমবার মিলনের সময় সামান্য একটু সাবধানতা অবলম্বন করলেই হবে। তারপর আপনার লিঙ্গের চাপে ওদের স্ত্রীঅঙ্গদুটি আপনার লিঙ্গের আকারের হয়ে যাবে। দেখবেন ওরা দুজনেই আপনার দীর্ঘ পুরুষাঙ্গটি গোড়া অবধি নিজেদের স্ত্রীঅঙ্গে গ্রহণ করতে পারবে। নারীযোনি সর্বদাই পুরুষাঙ্গের সাথে খাপ খাইয়ে নেয়।
অঞ্জনা আর মধুমতীর কুমারী যোনিশোভা দর্শন করার রোমাঞ্চ ও উত্তেজনায় মহেন্দ্রপ্রতাপের লিঙ্গটি একেবারে কঠিন হয়ে দাঁড়িয়ে পড়েছিল।
সেদিকে তাকিয়ে ঊর্মিলাদেবী বললেন – মনে হচ্ছে আপনার অঙ্গটি আবার বীজদান করতে উৎসুক হয়ে পড়েছে।
মহেন্দ্রপ্রতাপ বললেন – আপনারা তিনজনে এতই কামোদ্দীপক যে একটু আগে আমি আপনার গর্ভে বীজ দিয়েছি তা আমার আর মনেই নেই। মনে হচ্ছে কতকাল যেন আমি নারীসংসর্গ করিনি।
ঊর্মিলাদেবী বললেন – আপনার মত স্বাস্থ্যবান তরুন অধিক কামশক্তি সম্পন্ন পুরুষের তো এটাই স্বাভাবিক। আমরা তিনজনে আপনার এই শক্তির সদ্ব্যবহার করতে চাই।
মহেন্দ্রপ্রতাপ বললেন – মহারানীএবার আমি প্রথমে আপনার সৌন্দর্যের উপাসনা করে আপনাকে আদরে সোহাগে ভরিয়ে তুলব তারপর আপনার দেহে প্রবেশ করব।
মিষ্টি হেসে ঊর্মিলাদেবী বললেন – আমাকে যেমন খুশি সম্ভোগ করুন যুবরাজ। আমি আপনার শারিরীক সুখের জন্যই নিজেকে উৎসর্গ করেছি। আপনি নিজের বীরত্ব দিয়ে এই রাজ্য এবং আমাকে জয় করেছেন, আমার শরীরের প্রতিটি অঙ্গ এখন আপনার উপভোগের জন্যই অপেক্ষা করছে।
আপনার সাথে প্রথম মিলনে আমি ভীষন সুখ উপভোগ করেছি। আমি আবার সেই চরম সুখ লাভ করতে চাই। আমার যোনি আবার বহুদিন বাদে বীর্যের স্বাদ পেল। আপনার বীজের মাধ্যমেই আমি আবার মাতৃত্বের গৌরব অর্জন করব।

পর্ব – ১৮ যুবরাজ ও মহারানীর তৃতীয় সঙ্গম
মহেন্দ্রপ্রতাপ বললেন – মহারানী আসুন আমার ক্রোড়ে আরোহন করুন। আমি আপনার ওই সুবিশাল কোমল নগ্ন নিতম্বের স্পর্শ ভালভাবে পেতে চাই।
যুবরাজের আহ্বানে মহারানী ঊর্মিলাদেবী তাঁর ক্রোড়ে মুখোমুখি আরোহন করে দুজনে মিলিতভাবে কামক্রীড়া শুরু করলেন। দুইবার পরিপূর্ণ যৌনসঙ্গম ঘটে যাওয়ার পরে আর কারোর মনেই কোনো সঙ্কোচ ছিল না। এখন তাঁরা নির্দ্বিধায় পরস্পরের দেহ উপভোগ করতে লাগলেন।
দুই রাজকুমারী মুগ্ধ হয়ে সাথে দেখতে লাগল তাদের সুন্দরী মায়ের সাথে যুবরাজের কামলালসা ভরা সম্ভোগক্রীড়া। দুজনের উলঙ্গ দেহের উথালিপাথালি কামক্রিয়া দেখতে দেখতে তাদের কিশোরী মনে যৌন কামনার তুফান উঠতে লাগল। তারা দুজন দুজনকে জড়িয়ে ধরে পরস্পরকে আদর করতে লাগল।
মহেন্দ্রপ্রতাপ মহারানী ঊর্মিলাদেবীর বিপুল নিতম্বের গোলার্ধদুটির নিচে হাত দিয়ে আঁকড়ে ধরে পেষন করতে লাগলেন। একই সাথে তিনি কৃষ্ণবর্ণের স্তনবৃন্তদুটি একটি একটি করে মুখে নিয়ে চোষন করতে শুরু করলেন।
মহেন্দ্রপ্রতাপের দীর্ঘ কামকঠিন লিঙ্গটি ঊর্মিলাদেবীর উদরের উপর ঘর্ষিত হচ্ছিল। ঊর্মিলাদেবী সেটিকে হাত দিয়ে মুঠো করে ধরে আলতোভাবে মর্দন করতে লাগলেন।
স্তনবৃন্ত চোষনের মাঝে মাঝে মহেন্দ্রপ্রতাপ মাঝে মাঝে ঊর্মিলাদেবীর ঠোঁটে ঠোঁট দিয়ে চুম্বন করতে লাগলেন। মহারানীর মুখের মিষ্টি লালারস পান করে যুবরাজ বড়ই তৃপ্তি অনুভব করলেন।
ঊর্মিলাদেবীর দুই সন্তানের জন্ম দেওয়া পরিপক্ক যোনিটি আবার যুবরাজের কঠিন পুরুষাঙ্গটিকে ধারন করার জন্য সুড়সুড় করতে লাগল। তাঁর ভগাঙ্কুরটি একটি ছোট লিঙ্গের মত কামউত্তেজনায় দাঁড়িয়ে পড়েছিল।
মহেন্দ্রপ্রতাপ এই অবস্থায় বেশ খানিকক্ষন মহারানীকে আদর করার পর তাঁকে চিত করে শয্যার উপরে শুইয়ে দিলেন। তারপর দুই হাত দিয়ে ঊর্মিলাদেবীর সুডৌল বিশাল স্তনদুটি মুঠো করে ধরে দলাই মলাই করতে লাগলেন।
এরপর যুবরাজ মহারানীকে উপুর করে ফেলে তাঁর ভারি ও প্রশস্ত পেলব নিতম্বের খাঁজে নিজের মুখ গুঁজে মেয়েলি সুগন্ধ গ্রহণ করতে লাগলেন।
যুবরাজ মহারানীর বাদামী ছোট ও কুঞ্চিত পায়ুছিদ্রটি দেখে মোহিত হলেন। এর আগে তিনি কখনও কোনো নারীর দেহের এই স্থানটি ভাল করে পর্যবেক্ষণ করেননি। তিনি নিজের জিভ দিয়ে মহারানীর পায়ুছিদ্রটিকে লেহন করতে লাগলেন।
পায়ুছিদ্রের উপরে যুবরাজের জিভের স্পর্শে অসম্ভব যৌনউত্তেজনায় মহারানী কামলালসায় পাগল হয়ে ছটফট করে শীৎকার দিতে লাগলেন। একই সাথে তিনি নিজের পায়ুছিদ্রটিকে সঙ্কোচন প্রসারন করে যুবরাজের মনোরঞ্জন করতে লাগলেন।
যুবরাজের নিজের বিশ্বাস হচ্ছিল না যে তিনি কোন নারীর পায়ুদেশ লেহন করছেন। কিন্তু এই কর্মে তাঁর কোন ঘৃণাবোধ হচ্ছিল না। বরং একটি আশ্চর্য আনন্দ তিনি উপভোগ করছিলেন। তিনি লেহনের সাথে সাথে বারে বারে চুম্বন এঁকে দিতে লাগলেন মহারানীর এই মিষ্টি ছিদ্রটির উপর।
এরপর যুবরাজ নিজের লিঙ্গটি মহারানীর নিতম্বের খাঁজের ভিতরে রেখে দুই হাত দিয়ে ফরসা মসৃণ গদগদে নরম নিতম্বগোলার্ধ দুটি তার উপর চেপে ধরে আগুপিছু করতে লাগলেন।
যুবরাজের সাথে এই যৌনক্রীড়া ঊর্মিলাদেবীর কাছেও নতুন কারন তাঁর স্বামী মহারাজ নিশীথসিংহ কখনই তাঁকে এইভাবে আদর করেননি। তাঁদের মিলন হত খুবই যান্ত্রিক এবং সংক্ষিপ্ত। কোনো রকমে যোনির ভিতরে বীর্য প্রবেশ করিয়ে দিয়েই তিনি মিলন সমাধা করতেন। তাঁর মত ছিল সন্তান উৎপাদন ছাড়া মিলনের আর কোনো ভূমিকা নেই।
আজ যুবরাজ মহেন্দ্রপ্রতাপের সাথে বিচিত্র কামক্রীড়া করতে করতে মহারানী ঊর্মিলাদেবী যৌনআনন্দে ভেসে যাচ্ছিলেন। মনে হতে লাগল যে আজ যেন তাঁর যৌবন সার্থক হল।
যুবরাজের সাথে এই মিলন তাঁর কাছে আরো উত্তেজক হয়ে উঠছিল এই কারণে যে তাঁর দুই কিশোরী কন্যার সামনেই এই মিলন ঘটছিল। তিনি এর আগে কখনও স্বপ্নেও কল্পনা করেননি যে পরপুরুষের সাথে তিনি উলঙ্গ হয়ে সঙ্গম করবেন নিজের গর্ভের কন্যাদের সামনেই। কিন্তু আজ তাঁর ভাগ্য তাঁকে এই অবস্থায় পৌঁছে দিল। এখন তাঁর কর্তব্য যুবরাজের সাথে তাঁর মিলনকে আরো সুন্দর করে তোলা যা তাঁর কন্যাদের কাছে আরো আকর্ষনীয় হবে।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বেশ কিছু সময় ধরে মহারানী ঊর্মিলাদেবীর নগ্ন পেলব দেহটি নিয়ে ক্রীড়া করলেন। তিনি মর্দন চুম্বন ও লেহনের মাধ্যমে এই যৌনদেবীকে আরো বেশি কামতপ্ত করে তুললেন।
ঊর্মিলাদেবীর সিঁথির সিঁদুর যখনই যুবরাজের চোখে পড়ছিল তখনই তিনি মনে পরস্ত্রী সম্ভোগের এক বিচিত্র নিষিদ্ধ আনন্দ উপভোগ করছিলেন। যে মহারানীকে অন্দরমহলের বাইরের কেউই প্রায় দেখতে পেত না আজ যুবরাজ তাঁর দেহের সকল গোপন অঙ্গগুলির শোভাই উপভোগ করছেন। পরমাসুন্দরী মহারানীর স্তনদ্বয়, ঊরুসন্ধি, যোনি, নিতম্ব এমনকি পায়ুছিদ্র অবধি তাঁর সামনে সম্পূর্ণ উন্মুক্ত।
যুবরাজের মনে হতে লাগল যুদ্ধে প্রাণনাশের সম্ভাবনা থাকলেও এই পুরস্কারের জন্য সবকিছুই করা যেতে পারে। এই রকম সুন্দরী নারীসম্ভোগ খুব কম পুরুষের ভাগ্যেই ঘটে।
যুবরাজ ঊর্মিলাদেবীর ঊরুদুটি দুই দিকে সরিয়ে তাঁর ঘন লোমরাজিতে সুসজ্জিত যোনিটি পর্যবেক্ষন করতে লাগলেন। কিছু সময় আগেই তিনি তাঁর লিঙ্গ থেকে প্রচুর পরিমান বীজ এই যোনিগর্ভে প্রদান করেছেন। কিন্তু এর সৌন্দর্য এখনও তাঁর অনেকটাই অজানা।
মহারানীর অনিন্দ্যসুন্দর রহস্যময় স্ত্রীঅঙ্গটি দেখে দেখে যেন তাঁর আশ মিটছিল না। তিনি আশ মিটিয়ে মহারানীর গুদের পাপড়ি, ভগাঙ্কুর, মূত্রছিদ্র ও গোলাপী সুড়ঙ্গটি দেখতে লাগলেন।
বহুদিন নারীসঙ্গম করার পরেও পুরুষের কাছে চরম আকর্ষনীয় এই জটিল আকৃতির স্থানটি সম্পর্কে তিনি এতদিন ভাল করে কিছুই জানতেন না। তিনি মনে মনে আশ্চর্য হয়ে ভাবতে লাগলেন আজ তিনি এই স্থানে যে বীজদান করছেন, পরবর্তী সময়ে তারই ফলস্বরূপ একটি স্বাস্থ্যবান সন্তান এখান দিয়ে জন্মলাভ করবে।
কামইচ্ছা ও সন্তান আকাঙ্খার মিশ্র প্রতিক্রিয়া যুবরাজ এক অদ্ভুত আনন্দ উপভোগ করতে লাগলেন। তিনি এবার মহারানীর যোনিলেহন করতে শুরু করলেন।
দুই রাজকন্যা অঞ্জনা ও মধুমতী যুবরাজ ও তাদের মাতার কামকলা দেখে একে অপরের মুখের দিকে চেয়ে হাসতে লাগল। আজ তাদের সামনে যেন নতুন একটি জগৎ খুলে গেছে। নরনারীর যৌনতার সকল রহস্যই আজ তাদের সামনে প্রকাশিত। তারা বুঝতে পেরেছে কিভাবে নারীদেহের কোন স্থানে পুরুষ তার বীজ প্রদান করে।
যুবরাজ মহারানীর গুদের ভিতরে নিজের জিহ্বাটি প্রবেশ করিয়ে লেহন করতে লাগলেন। তীব্র যৌনউত্তেজনায় মহারানীর সমগ্র নিতম্বটি থরথর করে কম্পিত হতে লাগল।
মাতার আকুতি ও পুলক কম্পন দেখে দুই রাজকন্যাও ভীষন কামার্ত হয়ে উঠল। তারা নিজেদের যোনিতে আঙুল দিয়ে ভগাঙ্কুরটি নাড়াচাড়া করতে লাগল।
যুবরাজ যৌনাঙ্গটির ভিতরে থাকা তাঁর নিজের বীজরস ও মহারানীর যোনিরসের মিশ্রন চোষন করতে লাগলেন।
মহারানী এবার তীব্র চরম উত্তেজনা লাভ করতে লাগলেন। যুবরাজের মস্তকটি তিনি নিজের দুই ঊরুর মাঝে চেপে ধরে নিজের দেহ সমুদ্রের ঢেউয়ের মত আন্দোলন করতে লাগলেন। ভীষন কামনায় মহারানীর নিজের দেহের উপরে নিয়ন্ত্রন হারিয়ে যাওয়ায় তাঁর মূত্রছিদ্রটি থেকে অল্প মূত্র বেরিয়ে এসে যুবরাজের মুখের ভিতরে চলে গেল। কিন্তু তিনি তা গ্রাহ্যও করলেন না।
মহারানী আর এই আদর বেশিক্ষন সহ্য করতে পারছিলেন না। যুবরাজকে দেহের ভিতরে গ্রহণ করার জন্য তিনি ব্যাকুল হয়ে উঠেছিলেন।
যুবরাজ মহারানীর মনোভাব বুঝতে পেরে তাঁকে উপুর করে শুইয়ে তাঁর পৃষ্ঠদেশে আরোহন করলেন। তারপর পশ্চাৎ দিক থেকেই মহারানীর রসে ভরপুর গরম গুদে লিঙ্গ প্রবেশ করালেন।
মিলনের তালে তালে যুবরাজের কোমর, তলপেট ও ঊরু জোরে জোরে মহারানীর বিশাল মাংসল সুডৌল নিতম্বের সাথে ধাক্কা খেতে লাগল।
মহারানী নিজের নিতম্ব আগুপিছু দুলিয়ে দুলিয়ে যুবরাজের সাথে সঙ্গম করতে লাগলেন। পশ্চাৎদিক থেকে এই প্রকার সঙ্গমে তিনি নতুন রকমের আনন্দ উপভোগ করতে লাগলেন। কারন যুবরাজের লিঙ্গটি এবার আলাদা কোণে তাঁর যোনিটিকে মন্থন করছিল। তাঁর নরম নিতম্বটি যুবরাজের কঠোর বলশালী কটিদেশ ও ঊরুর চাপে পিষ্ট হতে লাগল। একই সাথে যুবরাজ তাঁর দুই হাতের মুঠোয় মহারানীর বিপুল স্তনদুটি মুঠো করে ধরে মর্দন করতে থাকলেন।
শৈল্পিকভাবে রতিক্রিয়ায় ব্যস্ত দুজনের শরীর একটি অপরটির সাথে সুন্দরভাবে খাপে খাপে মিলে গিয়েছিল। দুজনের উলঙ্গদেহের সঙ্গমসৌন্দর্য থেকে দুই রাজকন্যা চোখ ফেরাতে পারছিল না। তাদের কাছে এই শারিরীক ক্রিয়াটি হয়ে উঠল নৃত্য গীত অথবা চিত্রাঙ্কনের মতই একটি উচ্চমানের শিল্পকলা।
যুবরাজ একটানা দ্রুতগতিতে মহারানীকে চোদন করে যেতে লাগলেন। তাঁদের দ্রুতগতির সঙ্গমের থপ থপ শব্দ কক্ষের বাইরে অপেক্ষারত সহচরী ও দাসীদের কানে গিয়েও পৌছাল। সঙ্গমশব্দ শুনে তারা একে অন্যের মুখের দিকে তাকিয়ে হাসতে লাগল। কক্ষের ভিতরে কি ঘটে চলেছে তা স্বচক্ষে দেখার জন্য তাদের আর তর সইছিল না।
বহুবছর বাদে রাজপ্রাসাদে আবার যৌনকর্মের ধ্বনি শোনা যাওয়াতে সকলেই আনন্দলাভ করল। কারন নরনারীর তৃপ্তিদায়ক প্রজননক্রিয়া সর্বদাই শুভ হয়ে থাকে।
অনেক সময় নিয়ে যুবরাজ ও মহারানী সঙ্গমকর্ম বজায় রাখলেন। তারপর যুবরাজ সময় বিচার করে মহারানীর ঘাড়ে মুখ গুঁজে স্থির হয়ে গেলেন এবং নিজের পুরুষাঙ্গটি যোনির গভীরে চেপে প্রবেশ করিয়ে বীর্যপাত করতে লাগলেন। তাঁর নিতম্বের পেশীর সঞ্চালন দেখে অঞ্জনা ও মধুমতী বুঝতে পারল যে যুবরাজ আবার তাদের মাতার গুদে বীর্যপাত করছেন।
মিলন সমাপ্ত করে যুবরাজ ও মহারানী চিত হয়ে শুয়ে হাঁপাতে লাগলেন। তাঁদের সমস্ত শরীর ঘামে ভিজে উঠেছিল। অঞ্জনা আর মধুমতী দুজনে তাঁদের বাতাস করে সেবা করতে লাগল।
মহারানীর গুদ থেকে টপটপ করে ঘন বীর্যের ফোঁটা ঝরে পড়তে লাগল। মধুমতী একটি কাপড় নিয়ে তার মাতা এবং যুবরাজের যৌনাঙ্গদুটি মুছে পরিষ্কার করে দিল।
যুবরাজ তৃপ্ত স্বরে বললেন – রাজপুরোহিত আমাকে অনুরোধ করেছিলেন মহারানীর গুদে অন্তত তিনবার বীর্যপাত করতে। আমি এই স্বল্প সময়ের মধ্যেই তাঁর এই অনুরোধ রক্ষা করলাম। যেকোন শুভকর্মই কমপক্ষে তিনবার করা নিয়ম।
মহারানী বললেন – যুবরাজ আমাকে তৃপ্ত করার জন্য আপনার এই পরিশ্রম আমি কোনদিন ভুলব না। আপনার লিঙ্গটি আমার ক্ষুধার্ত গুদকে তার খাদ্য দিয়ে যেভাবে রক্ষা করল সেই অবদান ভোলার নয়। এর জন্য আমার গুদ সর্বদাই আপনার লিঙ্গের কাছে কৃতজ্ঞ থাকবে। আমি কথা দিচ্ছি আপনার ঔরসে সন্তানধারন করে আমি আপনার বীজের মর্যাদা রাখব।
যুবরাজ বললেন – আপনার এ অতিবিনয়। তবে আমিও নিশ্চিত যে আপনার মত ঊর্বরা ভূমিকে কর্ষণ করার পুরস্কার আমিও তাড়াতাড়ি লাভ করব। আমাদের মিলিত পরিশ্রম ও আনন্দের দ্বারা নির্মিত সন্তানের পৃথিবীর আলো দেখতে বেশি দেরি হবে না।

More বাংলা চটি গল্প

Leave a Comment