মিমের ডায়েরী প্রথম প্রেম পর্ব ২ | BanglaChotikahini

মেহেদি কিছুক্ষণ আমার বুকের উপড়ে সুয়ে রইলো। এরপরে আমার ঠোটে র চারপাশে ওর আমগুল ঘুরাতে লাগলো। মেহেদী ওর নুনু দিয়ে আমার রানে গুতা দিতে লাগলো। আমার কপালে কিস দিয়ে ও বললো- বাবু আজ আমরা ফিজিক্যাল করব।
আমি কিছু না বুঝার ভান করে বললাম- কেন?
মেহেদী উত্তরে বলল- আমি আমাদের রিলেশন নেক্সট লেভেল এ নিয়ে যেতে চাই।
আমি বল্লাম- দেখো এগুলা বিয়ে ছাড়া করা ঠিক না
মেহেদী বলল- মিম বাবু আই লাভ ইউ। আমি তোমাকে অনেক ভালবাসি। আমি তোমাকে ছাড়া বাচবোনা।
আমি মেহেদিকে একটা ডিপ লিপ কিস দিয়ে বললাম- দেখো মেহদী আমিও তোমাকে অনেক ভালবাসি। কতটা ভালবাসি তা বলে বুঝাতে পারবো না। কিন্তু সেক্সের ব্যাপারে আমার ভয় করছে। আমি আগে কখনওই করিনি। তাছাড়া আমি সিক্স এ আর তুমি ৭ এ পড় এখনি কি করা ঠিক হবে?
মেহেদী রাগ দেখিয়ে বলল- তুমি কি আমায় বিলিভ করনা বাবু?
আমি বল্লাম- হ্যা বাবু অনেক বিলিভ করি তোমাকে।
মেহদী বলল- আমি তোমাকেই বিয়ে করব, এখন শুধু একবার করি।
আমি বললাম- আমি আনাড়ি, আমি আগে কখনওই সেক্স করিনি তাই ভয় করছে। তুমি আগে করছ কারু সাথে?
মেহেদী বলল- না বাবু অইভাবে না তবে ভিডিও দেখে আর বই পড়ে শিখেছি। আজ প্রাক্টিকাল করবো।
এই বলে মেহদী বিছানা দিয়ে উঠে ওর ফোন নিয়ে আসলো আর আমাকে ওর ফোন দিয়ে বেশ কিছু এইচডি পর্ণ নিয়ে আসলো। আমি ও মেহেদী দেখতে লাগলাম। বেশ কয়েকটি পর্ন দেখে মেহেদী আমার সাথে সেক্স করতে উদ্দ্যোগ নিলো। মেহেদী আমার ব্রায়ের হুক খুলে দিলো তাতেই আমার ৩২ সাইজের ছোট দুদ দুটো ওর সামনে উন্মুক্ত হয়ে পরল। মেহেদী পাগলের মত আমার দুদ চুষতে লাগলো। হটাত এক হাত আমার প্যান্টির উপরে দিল, পর্ন দেখে আর মেহেদী চোষা খেয়ে আমার ভোদা তখন আগ্নেয়গিরির মত রস ছাড়ছে জা প্যান্টির উপর দিয়েই বুঝা যাচ্ছে মেহেদী আসতে আসতে আমার প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে দিলো। হটাত করে ভোঁদার ভিতরে ওর একটা আঙুল ঢুকিয়ে দিলো তখন আমার ছোট অই ভার্জিন ফুটোতে আঙুল দেয়ার আমার সরিরে কারেন্ট বয়ে গেলো। মেহেদী আসতে আসতে ওর আঙুল আমার ভ্যাজাইনায় উঠানামা করাতে লাগলো। হটাত টান দিয়ে আমার প্যান্টিটা অনেকখানি নামিয়ে দিলো। উঠে বসে আমার প্যান্টিটা পুরাটাই খুলে দূরে ফেলে দিলো। আমার বালে ভরা গুদের চেরাটা ফাক করে ভিতরে দেখতে লাগলো। মেহেদী আমাকে শুইয়ে রেখে উঠে রুমের বাইরেবাহির হয়ে গেলো। কিছুক্ষণ পর একটা ট্রিমার নিয়ে আসলো আর আমার গুদের বাল গুলা কেটে সাফ করে দিলো। এরপরে মেহেদী ওর নুনুটা আমার মুখের সামনে নাড়াচাড়া দিতে লাগলো আমাকে ওর নুনুটা চুষতে বলল ভিডিও এর মত। আমিও না করলাম, মেহেদী অনেক অনুনয়বিনয় করতে লাগলো আমার মুখে ওর নুনুটা ঢুকাবার জন্য। অনেক অনুনয় বিনয়ের পর আমি ওর নুনুটা মুখে অল্প নিয়ে মুন্ডিটায় কিস দিলাম।…..

This content appeared first on new sex story .com

This story মিমের ডায়েরী প্রথম প্রেম পর্ব ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রুমি ও বাচ্চা ষাঁড় – ১ পর্ব
  • আপা, চুদাচুদি কি?
  • পরভৃত – কামদেব
  • ছেলে রেপ করলো আমাকে
  • যৌণ সুখে অসীম তৃপ্তি – Bangla incest porokia panu golpo choti

Leave a Comment