মিমের ডায়েরী এ্যাডমিশন টেস্ট পর্ব ২ | BanglaChotikahini

সিলেট ইউনিভার্সিটির এ্যাডমিশন টেস্ট দিতে একদিন আগে ট্রেনে করে সিলেট পৌছালাম আমি আর ভাইয়া। আগে থেকেই রুম বুক করে রেখেছিলো ভাইয়া। রুমে এসে কাপড়চোপড় পালটে একটা প্লাজু আর জেঞ্জি পড়ে বাথরুম দিয়ে এসে দেখি ভাইয়া রুমে নেই। আমি বই বেড় করে পড়তে লাগলাম। ভাইয়া খাবার রাতের খাবার নিয়ে আসলো। তারপর ফ্রেস হয়ে লুঙি আর স্যান্ডেল গেঞ্জি পড়ে আমার পাশে বসে আমাকে সাজেশন গুলো সলভ করাতে লাগলো। ভাইয়া সাজেশন ধরে প্রশ্ন করতে লাগলো আমাকে আর আমিও উত্তর দিতে লাগলাম। এভাবে দেখতে রাত ৯টা বেজে গেলো ভাইয়াকে বললাম মাথা ব্যাথা করছে চল বাইরেবাহির হয়ে একটু হেটে আসি। ভাইয়াও রাজি হয়ে গেলো। ভাইয়া লুঙি চেইঞ্জ করে জামাকাপড় পড়ে নিলো আমি গেঞ্জির উপড়ে একটা ওড়না দিয়ে রওনা হলাম। ভাইয়াকে নিয়ে আমি বাইরে একটু হাওয়া খেতে বেড় হলাম। বাইরেবাহির হয়ে কিছুদূর যাবার পর এক চায়ের দোকানে বসে আমরা চা খাই।

তারপর ভাইয়া বলে ইফ ইউ ডোন্ট মাইন্ড আই মে হ্যাভ এ সিগারেট?

আমি মাথা নাড়িয়ে হ্যা সুচক বলি।

ভাইয়া দসটা B&H কিনল ৯০ টাকা দিয়ে।

আমি দোকাবদার মামাকে বল্লা পুড়া প্যাকেট দিয়ে দিতে। প্যাকেট এ খুব সম্ভবত ১২টার মত সিগারেট ছিল। সাথে একটা সানলাইট গ্যাসও নিলো ভাইয়া। এর পর বিল পরিশোধ করে আমরা কিছুক্ষণ হাটলাম। দেন আমরা আমাদের রুমে চলে আসলাম। হাতমুখ ধুয়ে আমরা দুইজন খেয়ে নিলাম। এরপরে আবারো পড়াশুনো শুরু করলাম, আর ভাইয়া তদারকি করতে লাগলো। ভাইয়া একটা সিগারেট ধরাল আর আমার পড়াশুনো দেখতে লাগল। আমি ভাইয়াকে বললাম আমাকে সিগারেট দিতে। ভাইয়া আমার মুখের দিকে কিছুক্ষণ তাকিয়ে রইলো, তারপর বলল তুই সিগারেট খাস?

আমি বললাম সমসময় না মাঝেমধ্যে মন খারাপ থাকলে বা টেনশন এ থাকলে।

ভাইয়া বলল বাসায় ধরা পড়লে কি হবে ভাবছ?

আমি বল্লাম – দেখো ভাইয়া আমি অনেক কিছুই করি জা তুমি কল্পনাও করতে পারবা না যে তোমার বোনের দ্বারা সম্ভব। এতো কথা না বলে সিগারেট টা দেও

ভাইয়া আমার মুখের দিকে তাকিয়ে রইল আর হাত বাড়িয়ে আমার দিকে সিগারেট টা আগিয়ে দিলো। আমি হাত বাড়িয়ে সিগারেট টা নিয়ে এক টান দিলাম।

ভাইয়া আমাকে জিজ্ঞাস করলো সিগারেট খাওয়া শিখলি কিভাবে?

আমি বল্লাম – আমার এক্স এর কাছ থেকে।

ভাইয়া বলল – তোর রিলেশন হল তাও বললি না

আমি বল্লাম – দেখো ভাইয়া এসব রিলেশন সিরিয়াস না।

এগুলা জাস্ট টাইম পাস তোমরা জারসাথে বিয়ে দিবা আমি সেখানেই বিয়ে দিবে আমি সেখানেই রাজি। বলে সিগারেট এ আরেকটা টান দিলাম।

ভাইয়া জিজ্ঞাস করলো কয়টা রিলেশন করছ?

আমি বললাম – পাচ থেকে সাতটার মত হবে। আর তুমি কয়টা করছ

ভাইয়া বলল – এই বেশি না তিন এক্স আমার।

আমি বললাম সব গুলারেই কি খাইছ? নাকি নিতিবান প্রেমিক তুমি

ভাইয়া উত্তরে বলল – আরে আজকালকার রিলেশন এ টুকটাক ফিজিক্স ক্যামেস্ট্রি চলেই। তুই কি বয়ফ্রেন্ডের সাথে কিছু করনি নাকি ভার্জিন আছো?

This content appeared first on new sex story .com

আমি অই সিগারেট টা এ্যাস্ট্রেতে ফেলে আরেকটা সিগারেট জ্বালিয়ে রুমের ব্যালকনিতে হাটতে হাটতে চলে গেলাম। আকাসের দিকে দিকে তাকিয়ে সিগারেট এ টান দিতে ছিলাম কিছুপর ভাইয়া পাশে এসে দারিয়ে আমার হাত টান দিয়ে বসিয়ে দিলো। দেয়ালে পিঠ ঠেকিয়ে বসে ভাইয়ার হাতটা ধরে কাধে মাথা চেপে বললাম – আসলে ভাইয়া আমি ভার্জিন না, আমি ফিজিক্যাল কড়ছি।

ভাইয়া আমাকে জিজ্ঞাস করল কোন ক্লাসে বসে?

ক্লাস সিক্সে রুম ডেটে গেছিলাম বাট ফুল প্লেজার নিয়ে সেক্স করছি ৭ এ বসে। তারপর চলছেই তাই বলে আমি আমার পড়াশুনো আর ক্যারিয়ার কে কখনওই গুরুত্ব কম দেই নি। দুটো সমান তালেই চলছিল।

ভাইয়া আমার হাত দিয়ে সিগারেট টা নিয়ে টান দিতে দিতে বলল – হয়েছে কাল বাদে পরশুদিন তোর এক্সাম এক্সাম সেস সব শুনবো। বলে ভাইয়া সিগারেট সেস কিরে উঠে দারাল আর আমাকে হ্যাচকা টান দিয়ে উঠাল। আমি উঠে দারিয়ে ভাইয়াকে জড়িয়ে ঝরে লিপে লিপ রেখে একটা ডিপ লিপ কিস করে দিলাম। ভাইয়া অবাক হয়ে গেলো। আমি কিস করতে করতে বাইয়ার ট্রাউজার এর উপর দিয়ে নুনুটা ঘষতে লাগলাম। আসতে আসতে আমরা কিস করতে করতে রুমের ভিতরে আসলাম। আমি ট্রাউজার নামিয়ে আন্ডাওয়ার এর উপর দিয়ে ভাইয়ার বিসাল নুনু দেখলাম। আমি গেঞ্জিটা খুলে ভাইয়ার সামনে আমার ৩৪বি সাউজের দুদ গুলা বেড় করে দিলাম ভাইয়া সুধু চেয়ে চেয়ে দেখতে লাগলো। আমি প্লাজূ খুলে নগ্ন হয়ে ভাইয়াকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ভাইয়ের আন্ডারওয়ার খুলে ভাইয়ার নুনুটাকে কস্টের হাত দিয়ে রেহাই দিলাম। ভাইয়াকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে তার নুনু নিয়ে খেলতে লাগলে ভাইয়া বলে দেখ এটা ঠিক না, লোকে কি বলবে। সমাজ আমাদের এই রিলেশন মানবেনা। তুই আর আমি আর আমি আপন ভাইবোন, আমরা জতই ফ্রি হই না কেন ফিজিক্যাল করা উচিয় না বলে ভাইয়া শোয়া থেকে উঠে বসল।

This story মিমের ডায়েরী এ্যাডমিশন টেস্ট পর্ব ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • guder jalay eto niche nambo ta bhabini
  • রাই কেন কাঁদে
  • দুই কোম্পানির দুই মহিলা বস আমার চোদনসঙ্গী হল – চার
  • নিচ চরিত্রের গৃহবধু – শশুরের সাথে রঙ্গলীলা – পর্ব ৪
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৬

Leave a Comment