মিতুর যৌনজীবন ২য় পর্ব | BanglaChotikahini

ভিডিও চ্যাট করে, রিঙ্কুর গল্প আর স্বামীর কাছ থেকে আদরের গালি শুনে মিতুর গুদ শিরশির করছে। ইতিমধ্যে রস বেরিয়ে গুদের মুখ ভিজেগেছে। সে আলমিরা থেকে রাবারের লিঙ্গ আর লুব্রিকেন্ট বের করলো। এগারো ইঞ্চি লম্বা আর ছয় ইঞ্চি মোটা লিঙ্গটা ব্যবহার করতে ওর ভালোই লাগে। স্বামীর সামনে এটা ব্যবহার করার মজাই আলাদা। বান্টি যখন কৃত্রিম লিঙ্গটা ওর গুদের ভিতর চালায় তখন মনে হয় শরীরটা হাওয়ায় ভাষছে। মিতু বিছানায় শুয়ে দুই পা ছড়িয়ে গুদে রাবারের ধোন ঢুকানোর প্রস্তুতি নিচ্ছে এসময় মোবাইল বেজে উঠলো। রানা ভাইয়া দরজার বাহিরে অপেক্ষা করছে। মিতু চটকরে ড্রেসিং গাউনটা গায়ে জড়িয়ে নিলো।
নিজেদের বাড়ির টপ ফ্লোরে মুখোমুখী দুই অংশে থাকে মিতু ও রানা ভাইয়া। ফাষ্ট ফ্লোরে ওর বুটিক সপ। অন্য অংশ ভাড়া দেয়া আছে। দরজা খুলে মিতু ভাইয়াকে সরাসরি বেডরুমে নিয়ে আসে। বিয়ের দুবছর পর থেকে ভাইয়া-ভাবীর মধ্যে টানাপোড়ন চলছে। তিন মাস হলো ভাবী চলে গেছে। ফলে ভাইয়া খুব আপসেট। ভাইয়া বেশ ভালোই ড্রিংক করেছে- একটু টলছে। তাকে ধরে বিছানায় বসিয়ে মিতু নিজেও পাশে বসলো। সাইড টেবিলে কৃত্রিম লিঙ্গটা রাখা আছে। ওটা সরানোর আগেই সেদিকে ভাইয়ার চোখ পড়লেও মাতল চোখে জিনিসটার গুরুত্ব ধরা পড়লো কি না কে জানে।
ভাইয়াকে বিছানায় বসাতে গিয়ে মিতুর কাঁধ থেকে ড্রেসিং গাউন সরে গিয়ে একদিকের স্তন কিছুটা বেরিয়ে এসেছে। রনি নিরাসক্ত দৃষ্টি ওদিকে তাকালেও মিতু ওটা ঢাকার চেষ্টা করলো না। কি নিয়ে ভাইয়া-ভাবীর সমস্যা মিতু সেটা জনেনা। দুজনের ফ্রীকোয়েন্সি কেনো মেলেনা সেটা ওর জানা নেই। ভাইয়া কি যৌনদূর্বলতায় ভুগছে, না কি ভাবীর যৌনচাহিদা খুব বেশী? মিতু মনে মনে ভাবে ভাবীর সাথে খোলাখুলি আলাপ করতে হবে। আচ্ছা, ভাইয়ার একবার পরীক্ষা নিলে কেমন হয়? স্বামীর সাথে সেক্সচ্যাটে কামতপ্ত মিতুর ব্রেনে ভাবনাটা হঠাৎ ঝিলিক দিয়ে উঠে। ভাই-বোনের যৌনসম্পর্ক- নেটে এই ধরনের অনেক গল্প পড়েছে মিতু। চুদাচুদির বেশকিছু মুভিও দেখেছে। এসব দেখতে, পড়তে তার ভালোই লাগে। বাস্তবে হয় কি না জানে না। তবে হলেও ওর কোনো আপত্তি নাই।

রানা তার দুঃখের কাহিনী বয়ান করতে শুরু করেছে। কথা বলতে বলতে সে মিতুকে আরো কাছে টেনে নিলো। এর ফলে মিতুর একটা স্তন আড়াল ছেড়ে সম্পূর্ণ বেরিয়ে পড়লো। রানা চোখের পলক না ফেলে লোভনীয় জিনিসটার দিকে তাকিয়ে থাকে। মিতু গাউনটা টেনে স্তনটা একটু আড়াল করে। মাতাল রানা বিড়বিড় করছে,‘লুসী তুমি কি আর ফিরে আসবা না..তুমি কি আসবে না লুসী।’
‘ভাইয়া ঘুমাবে চলো..তোমাকে রুমে দিয়ে আসি।’ মিতু ভাইয়াকে দুহাতে ধরে উঠাতে যায়।
টলতে টলতে উঠে দাঁড়িয়ে রানা ছোট বোনকে দুহাতে আঁকড়ে ধরে। ওর গালে মুখ ঘষতে ঘষতে বলে,‘প্লিজ লুসী। আমাকে তাড়িয়ে দিওনা..আমি তোমাকে খুব ভালোবাসি।’ বলেই মিতুর গালে, মুখে ঝপাঝপ চুমা খেতে থাকে। মিতু কি করবে ভেবে পায়না। ভাইয়া তাকে এমন ভাবে জড়িয়ে ধরেছে যে, নিজেকে ছাড়াতেও পারেনা। ইতিমধ্যে ওর ড্রেসিং গাউন খুলে মেঝেতে লুটিয়ে পড়েছে। মাতাল ভাইয়ার বেখেয়ালী আদরে তার শরীর জেগে উঠছে। মিতুর কামুক মনে বদ খেয়াল চাপছে।
‘লুসী, আমার জানু..প্লিজ আমাকে রিজেক্ট করোনা। আমাকে একটু ভালোবাসো লুসী, একটু আদর করো।’ বলতে বলতে রানা মিতুর স্তন মর্দন করতে থাকে। কেউ দুধ নিয়ে কেউ লুফালুফি করলে মিতু কখনোই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেনা। ভাইয়ার হাত পড়তেই দুধের বোঁটা খাড়া হয়ে গিয়েছে। নিজের অজান্তেই ভাইয়ার ধোনে মিতুর হাত চলে যায়। ধোনটা মুঠিতে চেপে ধরে ভাবে, বাহ! ভাইয়ার ধোনটাতো অনেক বড় আর বেশ মোটা। মূহুর্তে কামুকী মিতুর সব দ্বিধা কেটে যায়। সে ভাইয়াকে চুমা খেতে শুরু করে। চুমা খেতে খেতে ভাইয়ার ধোন কচলাতে থাকে। ওর উপোশী শরীরে এখন কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। মিতু গুদের ভিতর উষ্ণ ¯্রােত অনুভব করে। পরক্ষণেই ওটা গুদের মুখ দিয়ে লাভার মতো বের হতে থাকে। দ্রæত হাতে মিতু ভাইয়াকে নেংটা করলো।
রানা এখন ক্ষুধার্ত বাঘ। ছোট বোনকে এখনো লুসী মনে করে চুমা খেয়েই চলেছে। চুমুতে ওয়াইনের স্বাদ- মিতুর ভালোই লাগছে। দীঘদিন যৌনমিলন বঞ্চিত রানার মাতাল শরীরে এখন প্রচন্ড শক্তি। তাই যৌন মিলনের কোমল কলাকৌশলের ধার ধারছে না সে। মিতুর দুধে, গালে কামড় দিচ্ছে। ব্যাথা পেলেও সে স্ত্রীসঙ্গ বঞ্চিত ভাইয়াকে বাধা দিচ্ছে না। বরঞ্চ এই অত্যাচার তার ভালোই লাগছে। সেও ভাইয়াকে জড়িয়ে ধরে চুমাখেতে লাগলো। ঠোঁটে, গালে মাঝে মাঝে কামড় দিলো। তারপর ঝপকরে বসে ভাইয়ার ধোন মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলো। এরপর বিছানায় শরীর এলিয়ে দিয়ে দুহাত বাড়িয়ে চুদার আমন্ত্রণ জানালো।
কয়েক সেকেন্ডের বিরতী। পরক্ষণেই মিতু গুদের ভিতর প্রচন্ড ধাক্কা অনুভব করলো। রানা তার মোটা ধোনটা ছোট বোনের গুদের ভিতর এক ধাক্কায় সেঁধিয়ে দিয়েছে। বহুগামীতায় অভ্যস্ত গুদে ব্যাথা লাগলেও মিতু ঠোঁট কামড়ে সহ্য করলো। এরপর মিতুর ভালোলাগতে লাগলো। ভাইয়া চোদন শুরু করেছে। মোটা ধোন গুদের ভিতর যাচ্ছে আর আসছে…ঢুকছে আর বাহির হচ্ছে…ঢুকছে আর বাহির হচ্ছে। গুদের গভীরে ধোনের প্রতিটা আঘাতে এক উন্মাদনা তৈরী হয়ে সমস্থ শরীরে ছড়িয়ে পড়ছে। মিতু মনে মনে কামনা করছে ভাইয়া যেন একটুও না থামে, সারারাত তাকে এভাবে চুদে। মিতু নিচ থেকে ভাইয়াকে সঙ্গ দেয়া শুরু করলো। সাথে সাথে ভাইয়ার চোদনের গতি আরো বেড়ে গেলো। কামউন্মাদনায় মিতু চেঁচাচ্ছে আ..আ..আ..আ..আ..। আর রানা পূর্ণ শক্তিতে, নিয়ন্ত্রণহীন গতিতে বোনকে চুদে চলেছে। একসময় গুদে মাল ঢেলে রানা ছোট বোনের উপর এলিয়ে পড়লো। মিতুও এখন শান্ত আর পূর্ণ তৃপ্ত। (চলবে……)

This content appeared first on new sex story .com

This story মিতুর যৌনজীবন ২য় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বাড়াটা ঢুকে যাচ্ছে রসে ভেজা গুদে
  • শাশুড়ির আদর
  • guder jalay eto niche nambo ta bhabini
  • গ্রামের সেক্সি মেয়ে রিয়া – গ্রামের কাকু রিয়াকে রাতে একা পেয়ে চুদলো – পর্ব ২
  • রুহির মামাতো বোন

Leave a Comment