মিতুর যৌনজীবন ১০ম পর্ব (শেষ পর্ব) | BanglaChotikahini

খিল খিল করে হাসতে হাসতে মিতু লাইটের সুইচ অন করলো। গুদে হাত রেখে লুসি নির্লজ্জের মতো হাসছে। টাইট টিশার্ট-প্যান্ট পড়া অবস্থায় ভাবীকে দেখে বান্টির সবসময় সেক্সি মনে হয়েছে। এখন উলঙ্গ শরীরে চোখ বুলিয়ে মনে হচ্ছে ভাবী শুধু সেক্সি না, সে আসলেই একটা লাজহীন সেক্সবম্ব। বান্টি ভাবলো মিতু কি ভাবে ভাবীকে পটালো এটা পরে শুনলেও চলবে- এখন মাগীটাকে একটু চেখেদেখা যাক। বান্টি দুধের দিকে হাত বাড়িয়ে দিলো। দুধ টিপাটিপির সময় লুসি বান্টির চোখের দিকে নির্লজ্জ কামুকীর মতো তাকিয়ে থাকলো। বান্টি দুহাতে দুধ নিয়ে বোঁটার নিচে চুমা খেলো তারপর বোঁটা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। ওদিকে মিতুও এমন উত্তেজক দৃশ্য দেখতে দেখতে নিজের গুদ নাড়তে লাগলো। ওর গুদ থেকে ইতিমধ্যে রস চুয়াতে শুরু করেছে।

‘শুধু দুধ চুষলে হবে.. আর কোনো কাজ নাই।’ লুসির কন্ঠে কামুকী ঝঙ্কার।
‘তুমি বলো আর কি করবো? তুমি যা বলবা আমি সেটাই করবো।’
‘তুমি নাকি খুব ভালো গুদ চাঁটতে পারো। আমি তোমার জন্য গুদে মধু মাখিয়ে রেখেছি।’
‘তাহলেতো তোমার ইচ্ছা পূরণ করতেই হয়।’ বান্টির কাছে মধুমাখা গুদ যথেষ্ট কামউদ্দীপক আহার।
লুসির পা দুইটা দুপাশে ছড়িয়ে দিয়ে বান্টি মধুমাখা গুদে মুখ রাখলো। ধীরে ধীরে জিভ বুলিয়ে, চেঁটে, চুষে মধু খেলো। কোনো তাড়াহুড়া না করে আস্তে আস্তে গুদ চুষতে লাগলো। জিভের স্পর্শে লুসির গুদ থেকে হড় হড় করে রস বেরিয়ে বান্টির ঠোঁট-মুখ-গাল ভরিয়ে দিচ্ছে। মিতু পাশে বসে দেখছে আর তাতে বান্টির শরীরের উত্তেজনা বাড়ছে। এভাবে চুদাচুদির পরিকল্পনা ওরা আগেও করেছে কিন্তু পছন্দের মেয়ে না পাওয়ায় সেটা সম্ভব হয়নি। আজ ওদের স্বপ্ন পূরণের রাত। এমন পার্টনার যে বাসাতেই আছে সেটা কে জানতো।

কিছুক্ষণ গুদ চাঁটানোর পর লুসি কতৃত্ব নিলো। বান্টিকে শুইয়ে দিয়ে ধোন চুষতে শুরু করলো। চুষতে চুসতে স্বামীর ধোনের সাথে তুলনা করছে। এটা অনেক লম্বা তবে প্রায় একই রকম মোটা। এমন ধোনের চোদন নিশ্চয় খুউব উপভোগ্য হবে মনে হতেই গুদের সুড়ঙ্গ থেকে আরো এক ঝলক রস বেরিয়ে আসলো। বান্টির বিশাল লম্বা ধোন পুরাটা মুখের ভিতর নিতে পারছে না লুসি। ধোনের মাথা গলার কাছে আটকে যাচ্ছে। হঠাৎ করে মনের মধ্যে প্রশ্ন উদয় হয়- সে কি পুরা ধোন গুদের ভিতরে নিতে পারবে?
পাশে শুয়ে থাকা মিতুকে বললো, ‘এবার তোর ভাতারের ধোন গুদের ভিতর নিবো।’
‘গুদের ভিতর নিবি নাকি পাছার ভিতর নিবি সেটা তোর ইচ্ছা। কে নিষেধ করছে তোকে?’ মিতু উত্তর দেয়।
‘তোর ভাতারকে আমি চুদবো। তুই চেয়ে চেয়ে দেখবি..।’ নষ্টামো করতে লুসির খুব ভালো লাগছে।
‘কথা না বাড়িয়ে কাজ শুরু কর। ঢুকানোর পর বুঝবি কী ঢুকলো।’
‘ঠিক আছে! তোর ভাতারের ধোনের তেজ কতো সেটা এখনি পরীক্ষা হয়ে যাবে।’

বান্টি শুধু শুনে যায়, কোনো মন্তব্য করে না। সে মাথা ঘুরিয়ে বউএর দুধ চুদে দেয়। মিতু তখনো এক হাতে গুদ নাড়ছে আর আরেক হাতে দুধ নিয়ে খেলছে। লুসি ভাবী যখন গুদে ধোন ঢুকানোর প্রস্তুতি নিচ্ছিলো তখন সে ভাবীর দুধ টিপাটিপি করলো। চোখের সামনে ঘটতে থাকা এমন যৌনাতœক দৃশ্য তার শরীরেও কামউন্মাদনা তৈরী করছে।

লুসি দুপাশে দুই পা রেখে বান্টির উপর চড়ে বসলো। দুই রানের মাঝখানে বান্টির ধোন খাড়া হয়ে আছে। মুখ থেকে একগাদা লালা নিয়ে সে ধোনের এমাথা-ওমাথা মালিশ করলো। নিজের গুদেও প্রচুর রস জমেছে। লুসি দুপায়ে ভর দিয়ে পাছা উঁচু করে রসময় গুদের মুখ ধোনের মাথার উপর নিয়ে আসলো। এক হাতের দুই আঙ্গুল ব্যবহার করে সে গুদের ঠোঁট ফাঁক করে ধরে আছে। অপর হাতের মুঠিতে ধোনটা নিয়ে ধোনের মাথা গুদের মুখে চেপে ধরলো। তারপর গুদ নিচের দিকে চেপে ধরতেই মূহুর্তের মধ্যে সুড়ঙ্গের ভিতর বান্টির ধোনের মাথা হারিয়ে গেলো। এরপর লুসি নি¤œমুখী চাপ দিতেই থকিলো আর ধীরে ধীরে বান্টির ধোন গুদের গর্তে ঢুকে গেলো।

This content appeared first on new sex story .com

এখনো সম্পূর্ণ ধোন ভিতরে ঢুকেনি, কিছুটা বাকি আছে। হাঁটু ভাঁজ করে বান্টির উপর ঝুঁকে লুসি পাছা উপর-নিচ করতে লাগলো। লুসি অনুভব করলো ওর প্রতিটা চাপে বান্টির ধোন গুদের আরো গভীরে সেঁধিয়ে যাচ্ছে। একটু ব্যাথা পেলেও সে একসময় সম্পূর্ণ ধোন গুদের ভিতর নিয়েনিলো। ধোনের উপর গুদ উঠানামা করতে গিয়ে একটু পরে সে আর কোনো ব্যাথাই বোধ করলো না। এরপর শুধু সুখ, সুখ আর সুখ। লুসি পাছা উঠা-নামার গতি বাড়িয়ে দিলো। গতি যত বাড়াচ্ছে সুখ তত বাড়াচ্ছে। গুদের ভিতর সুখের বন্যা বয়ে যাচ্ছে।

মিতুর সামনে বান্টিকে চুদতে চুদতে লুসি নানান অঙ্গভঙ্গী করছে। ভাবছে এমন চুদাচুদিতে কতোই না সুখ। লুসিও খুব কাছ থেকে ভাবী আর নিজের ভাতারের চোদন লীলা দেখতে দেখতে তেমনটাই ভাবছে। বান্টি ভাবছে তার খানকী বউএর তুলনাই হয়না। ভাইএর বউকেও তাদের চুদাচুদির পার্টনার করে নিয়েছে। সে ভাবছে মাগীর মনে না জানি আরো কতো পরিকল্পনা আছে!

উপযুক্ত পার্টনার পেয়ে লুসি ইচ্ছেমতো বান্টির ধোনে গুদের আক্রমন চালিয়েগেলো। চুদে চুদে গুদের খায়েস মিটিয়ে ক্লান্ত-বিদ্ধস্ত লুসি গুদের ভিতর একগাদা মাল নিয়ে বান্টির বুকে লুটিয়ে পড়লো। বান্টিও খুব খুশী। এতোদিনে চুদাচুদির আরেকজন উপযুক্ত সঙ্গিনী পাওয়া গেছে। বউকে নিয়ে লুসি ভাবীর সাথে যখন তখন বাড়িতেই ফুর্তি করতে পারবে। বান্টি পাশে তাকিয়ে কাউকে দেখতে পেলোনা। মিতুকে ডেকেও কোনো সাড়াশব্দ টেলোনা। তবে মিতু কোথায় গেছে লুসি সেটা ঠিকই আন্দাজ করতে পারছে।

বান্টিকে আরো একটা সারপ্রাইজ দেয়ার জন্য লুসি তাকে নিয়ে নিজের ফ্লাটে ঢুকলো। ওরা সরাসরি বেডরুমের দরজার সামনে এসে দাঁড়ালো। ভিতর থেকে আওয়াজ আসছে। আস্তে ঠেলা দিতেই নিঃশব্দে পাল্লা খুলে গেলো। রানা কাউকে চুদছে। আওয়াজ খুবই স্পষ্ট। পর্দা সরিয়ে বান্টি দেখতে পেলো বিছানায় দুই হাত রেখে কোমর ভাঁজ করে মিতু দাঁড়িয়ে আছে। রানা ভাইয়া দুহাতে বোনের কোমর জড়িয়ে ধরে পিছনে দাঁড়িয়ে চুদছে। ভাইয়ার ধারাবাহিক চোদনে মিতুর শরীর ঝাকি খাচ্ছে। ওর বড় বড় দুধ দুইটা পেন্ডুলামের মতো দুলছে। বান্টি সোহাগী বউ মিতুর কামকাতর আওয়াজ শুনতে পাচ্ছে.. আরো জোরে চুদো, ভাইয়া আরো জোরে চুদো.. থেমোনা ভাইয়া জোরে জোরে চুদো.. চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও.. আরো জোরে চুদো.. উফ..উফ..উফ..উফ.. ইশ..ইশ..ইশ.. আরো জোরে ঘুঁতা দাও.. আরো জোরে দাও.. আহ..আহ..আহ…। (শেষ পর্ব)

This story মিতুর যৌনজীবন ১০ম পর্ব (শেষ পর্ব) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • তারপরই ফাকা মাঠ
  • নন্দিনী দিদি
  • যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৮
  • শিলিগুড়িতে মালামাল – ৬

Leave a Comment