মিঃ রেহমান তার কচি বউকে আমাকে দিয়ে চোদালো

ফোর্থইয়ারে পার্ট টাইম একটা জায়গায় কাজ করতাম। কচি বউ চুদার গল্প ঢাকায় সে সময় ফ্ল্যাট বানানোর ধুম, সিভিলের প্রচুর পোলাপান পাশ করার আগেই নানা প্রতিষ্ঠানে কামলা দিত।

এখন কি অবস্থা জানি না, তত্ত্বাবধায়কের সময় ধরপাকড়ে অনেককে আবার টিউশনিতে ফিরে যেতে হয়েছিল শুনেছি।

আমার বস বললেন, তানিম রাজউকে চল আমার সাথে ডিজাইন পাশের কদ্দুর কি হলো দেখে আসি। উনি আমাদের ইউনিরই, বেশ খাতির করেন, দিনটা নষ্ট হবে তাও রাজী হয়ে গেলাম।

পাঁচতলায় আমাকে বসিয়ে বস যে কোন রুমে ঢুকলেন খবর নেই।আমি ওয়েটিং রুমে সোফায় বসে বসে খবরের কাগজ মুখস্থ করছি, পিয়ন এসে বললো, আমি কি অমুক থেকে এসেছেন।

বড় সাবে ডাকে। ওদিকে আমাদের এমডির তখনও দেখা নেই। এই রুম সেই রুম খুজে বাধ্য হয়ে একাই চলে গেলাম বড় সাহেবের রুমে।

ফিটফাট শার্ট পড়ে চশমা পড়া ভদ্রলোক ফাইলে আমাদের ডিজাইনটাই দেখছেন। বয়স পঞ্চাশ তো হবেই, বেশীও হতে পারে। আমি ঢুকতে চোখ না তুলে বললেন, বসুন।

তারপর তাকিয়ে বললেন, এমডি আসে নি – এসেছে, সম্ভবত অন্য কোন রুমে আছেন – আপনি কবে থেকে কাজ করছেন? – চারমাসের মত হবে রাজউক সমন্ধে সবসময় খুব নিগেটিভ ধারনা ছিল।

এই লোকও মহা ঘুষখোর দুর্নাম শুনেছি। কিন্তু কথাবার্তায় ধরার উপায় নেই। কথায় কথায় জেনে নিলেন কোন ব্যাচের, ইভেন আব্বার চাকরী বাকরী, দেশের বাড়ীর খোজও হয়ে গেল।

আমি তখন শিওর এ লোকের নিশ্চয়ই অবিবাহিত মেয়ে আছে। আজকাল অনেক মাঝবয়সী লোকই এই বিরক্তটা করছে। ডিজাইনের নানা দিক বুঝিয়ে দিলাম। ঘাগু লোক। কচি বউ চুদার গল্প

গোজামিল দেয়ার সুযোগ নেই। আমাদের এমডি যখন ঢুকলো ততক্ষনে ফাইলে সাইন হয়ে গেছে। লোকটা বললো, পাশের রুমে ওর এসিস্টেন্টের কাছে গিয়ে বাকীটুকু সেরে নিতে।

দরজা দিয়ে বেরোচ্ছি, লোকটা একটা কার্ড ধরিয়ে দিল বললো, একদিন বাসায় আসো। আমি বললাম, ঠিক আছে। কয়েক সপ্তাহ পরে, এমডি আমার রুমে এসে বললেন, এই তানিম, তোমাকে নাকি অমুক সাহেব বাসায় যেতে বলেছিলেন?

যোগাযোগ কর নি কেন? আমি বললাম, ওহ স্যরি আমি টোটালী ভুলে গেছি। আর প্রজেক্ট তো পাস হয়েই গেছে তাই না। এমডি বললো, এটাই কি আমাদের শেষ প্রজেক্ট নাকি?

আর প্রজেক্ট পাস হোক বা না হোক, উনি যেতে বলেছেন তোমার অন্তত কলব্যাক করা উচিত ছিল। বাধ্য হয়ে সেদিন যোগাযোগ করতে হল।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওনার বারিধারার ফ্ল্যাটে গিয়ে হাজির হলাম। শালা ঘুষখোর আলিশান বাড়ী বানিয়ে রেখেছে। রেহমান সাহেব নিজেই দরজা খুলে দিলেন। bangla panu golpo

ঝকঝকে ড্রয়িং রুম। মনে মনে ভাবছি, দেখি তোর মেয়ের চেহারা, তারপর বুঝব। দেয়ালে একপাশে বেশ কিছু ছবি। একটু বেখাপ্পাই বলা যায়। খুব সম্ভব ওনার বড় মেয়ে জামাই নাতনী সহ কয়েকটা ছবি।

আবার অন্য কয়েকটা ছবিতে ছোটমেয়ের সাথে বুড়োটা এমন অশ্লীলভাবে দাড়িয়ে আছে যে আমি পর্যন্ত লজ্জিত হয়ে যাচ্ছি। মেয়ে না যেন গার্লফ্রেন্ড।

ওনার বৌয়ের ছবি খুজে পেলাম না। রেহমান সাহেব ভেতর থেকে ঘুরে এসে বললেন, স্যরি তোমাকে বসিয়ে রেখেছি, বাঁধনকে কিচেনে হেল্প করছিলাম। কচি বউ চুদার গল্প

লোকটা বুড়ো হলেও বেশ আপটুডেট। পলিটিক্স, ইকোনমি, হাইটেক সবকিছুরই খোজ রাখে দেখছি। আমার যেটা হয় মাথায় কিছু ঘুরতে থাকলে সেটা কিভাবে যেন মুখ দিয়ে বের হয়ে যায়।

কথা বলতে বলতে বাংলাদেশে ঘুষ প্রসঙ্গ চলে এলো। মিঃ রেহমান বেশ উপভোগ্য একটা লেকচার দিলেন। তারমতে বাংলাদেশে ঘুষ একধরনের সোশ্যাল জাস্টিসের কাজ করছে।

দেশে প্রাইভেট সেক্টর এখনো দুর্বল, ব্যবসা বানিজ্য ঘুরে ফিরে গত শতাব্দির ফিউডাল ওউনাদের নাহলে তাদের বংশধরদের হাতে।

এই স্ট্যাটাস ক্যুও ভেঙে টপ ট্যালেন্টদের ওপরে ওঠার একমাত্র রাস্তা ঘুষ। এটা না থাকলে আরো অনাচার হতো। সমাজে ফেয়ারনেস থাকলে যারা ভালো করত সেই একই গ্রুপ এখনও ভালো করছে, হয়তো লেস দ্যান লীগাল ওয়েতে।

ওনার ধারনা যথেষ্ট বুদ্ধি না থাকলে সেভাবে ঘুষ খাওয়া সম্ভব নয়। যার মাথায় যত বুদ্ধি সে তত বেশী গুছিয়ে নিচ্ছে। উনি আমাকে একজন মাথামোটা টপ ঘুষখোরের উদাহরন দিতে বললেন।

আমি বললাম, কিন্তু এরকম তো আর অনির্দিষ্ট কাল চলতে পারে না তাই না। – তা চলবে না। স্লোলী প্রাইভেট সেক্টর এক্সপান্ড করছে, যখন গভর্নমেন্টের সাইজ ছোট হবে ঘুষ তত কমে যাবে – কি জানি ঠিক একমত হতে পারলাম না।

ভেবে দেখতে হবে – আমার কথা বিশ্বাস করতে হবে না, যেসব দেশে দুর্ণীতি কম সেগুলোর পাবলিক আর প্রাইভেট সেক্টরের রেশিও দেখো আমাদের কথার মধ্যেই পর্দা সরিয়ে বাঁধন ঢুকলো।

থমকে গেলাম ওকে দেখে, ভয়াবহ সুন্দরী। চমৎকার একটা কালো গাউন পড়ে এসেছে। ছবিতে রেহমান আঙ্কেলের সাথে দাড়িয়ে ছিল সেই মেয়েটাই।

এসে বাপের পাশে বসলো। আমাকে বললো, কি খবর কেমন আছেন? – ভালো, আপনি কেমন – আমি ভালো। আপনার কথা ও তো সেই কবে থেকে বলছে, অবশেষে আপনার দেখা মিললো আমি হকচকিয়ে গেলাম। “ও”? বাঁধন কি মিঃ রেহমানের মেয়ে না বৌ?

আ হ্যা হ্যা, স্যরি, বিজি ছিলাম এই আর কি মেয়েটা লোকটার গায়ে হেলে গিয়ে কোলে একটা হাত ধরে কথা বলছে। হারামজাদা ত্রিশ বছরের ছোট মেয়ে বিয়ে করেছে লজ্জা নেই।

এতক্ষন কত কি উপদেশ দিচ্ছিল। আর এই মেয়েগুলোই বা কি। ঠাকুর্দার বয়সী লোকের সাথে ঘর করছে। আরো বেশ কিছুক্ষন কথা বলে খাওয়ার জন্য ভেতরের দিকে রওনা হলাম। কচি বউ চুদার গল্প

কিচেন ডাইনিংএর ফার্নিচার, এপ্ল্যায়েন্স সবই চোখ ধাধানো। বয়ষ্ক কিন্তু প্রতিষ্ঠিত হাজবেন্ড বিয়ে করার এই সুবিধা, সম্পদ জমানোর কষ্ট টা করতে হয় না। আমি বললাম, আন্টি কষ্ট করে এত কিছু করেছেন? বাধঁন চিৎকার করে বলে উঠলো, আন্টি! আমি আন্টি?

তাহলে ঠিক কি সম্বোধন করবো – কেন বাঁধন বলা যায় না? আমি তো আপনার চেয়ে বয়সে বড় হব না, বড়জোর সমবয়সী হতে পারি জানলাম মেইড এসে রান্না করে দিয়েছে। বাঁধন এতক্ষন ওভেনে গরম করে নিচ্ছিল। খেতে খেতে ভাবছিলাম, সারাদিন না খেয়ে থাকা উচিত ছিল।

এত মজার রান্না, বুয়ার ঠিকানাটা নিয়ে রাখতে হবে। মিঃ রেহমানের হিউমারের প্রশংসা করতে হয়। হাসতে হাসতে পুরো নাস্তানাবুদ অবস্থা। ডেজার্ট নিয়ে সবাই লিভিং রুমে গিয়ে বসলাম।

আমি ততক্ষনে মজে গেছি। এরকম জানলে আরো আগে আসতাম। টিভি বহু পুরোনো ডাইন্যাস্টি সিরিজ চলছিল। নানা রকম গল্প চললো।

মিঃ রহমানই চালক। আমি টুকটাক যোগ করি আর বাঁধন হেসে যায়। মিঃ রেহমান হঠাৎ সিরিয়াস হয়ে বললেন, তানিম, তুমি কি জানো তোমাকে কেন ডেকে এনেছি? – কেন?

বাধন আর আমার বয়সের পার্থক্য চৌত্রিশ বছর, জানো তো – এ আর এমন কি, হুমায়ুন আহমেদ আর শাওনের হয়তো আরো বেশী – সেটা কথা নয়, বাঁধন তরুনী মেয়ে, আমি ওকে অনেক কিছুই দিতে পারি আবার অনেক কিছু পারি না। যেটা পারি না সেটা তোমাকে দিতে হবে।

পারবে? বাধনের মুখচোখ শক্ত হয়ে গেছে, আড়চোখে দেখলাম। মিঃ রেহমান পুরো স্বাভাবিক। উনি টিভির ব্রাইটনেস কমিয়ে উঠে গিয়ে আলো নিভিয়ে দিলেন। কচি বউ চুদার গল্প

তবু টিভির আলোয় মোটামুটি সবকিছুই দেখা যায়। উনি বললেন, তানিম তুমি সোফার পাশে লাভ সীটে এসে বসো। যা করার বাধনই করবে।

পুরো ঘরে মিঃ রেহমানই অথরিটি। আমি বাধ্য ছেলের মত উঠে গিয়ে ছোট সোফাটায় বসলাম, কুশন গুলো একদিকে সরিয়ে রাখলাম। বাঁধন ধীরে ধীরে উঠে দাড়ালো।

আধারীতে ওকে অপ্সরার মত লাগছে। গাঢ় লিপস্টিক মাখানো ঠোট দুটো ঝিকমিক করছে। ও এসে আমার সামনে দাড়াল। পিঠে হুক খুলে কাধ থেকে গাউনটা নামালো।

হাত দিয়ে টেনে পুরো পা পর্যন্ত নামিয়ে রাখলো পোশাকটাকে। একটা কালো ব্রা আর কালো প্যান্টি পড়ে ছিলো ভেতরে। আমি তো হেলান দিয়ে ধড়ফড়ে বুক নিয়ে দেখছি।

ও মাথাটা নীচে নামিয়ে আমার মুখের সামনাসামনি এসে ধরলো। গাঢ় বাদামী বড় বড় চোখ যেভাবে তাকিয়ে আছে এরকম কামুক চাহনী কোন মেয়ের কখনো দেখিনি।

ক্ষুধার্ত বাঘিনীর মত হয়ে আছে, কাচাই খেয়ে ফেলবে আমাকে। আমার মাথাটা দু হাতে ধরে অনেকক্ষন ধরে চুমু দিল। শুকনো চুমু। তারপর অল্প করে আমার উপরের ঠোট টা টেনে নিল ওর মুখে। পালা করে নীচের ঠোট। ওর জিভটা চালিয়ে আমার জিভ টেনে বের করে আনলো।

পাগলের মত আমার জিভ চুষতে লাগলো মেয়েটা। গলা আটকে দম বন্ধ হয়ে যাবার মত অবস্থা। পাচ মিনিট ঝড় চালিয়ে শান্ত হলো মেয়েটা। হেচকা টানে বোতাম ছিড়ে আমার শার্ট টা খুলে নিল।

বেল্ট না খুলে প্যান্ট নামাতে গেল সে। আমি ইঙ্গিত দিলাম, ঠিক আছে আমি খুলছি। প্যান্ট আর জাঙ্গিয়া নামাতে নামতে ও ব্রা আর প্যান্টি টা ছুড়ে ফেলে দিল মেঝেতে।

লাফিয়ে বের হয়ে গেল দুধ দুটো। মেয়েটার ফিগারের তুলনায় বেশ বড় দুধ। গাছ পাকা জাম্বুরার মত। কাছে এসে ঠেসে ধরলো দুধটা মুখের ওপর। দুধগুলো বড় হলে কি হবে, ভীষন সফট।

সারাগায়ে চন্দনকাঠের সুগন্ধি মেখে এসেছে মেয়েটা। কেমন মাদকতা ধরিয়ে দেয়। আমি ভদ্রতার জন্য অপেক্ষা করলাম না। একটা নিপল মুখে পুড়ে নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগলাম। কচি বউ চুদার গল্প

বাধন এদিকে লালা দিয়ে হাত ভিজিয়ে আমার নুনুতে আদর করে দিচ্ছে। দুই দুধ পালা করে খাওয়ার ও আমাকে সোফায় চিত করে শুইয়ে আমার নুনুতে চড়ে বসলো।

ভোদার লুবে ভরে আছে গর্ত। একটানে পুরোটা ঢুকে গেল ফচাৎ করে। ভোদার পেশী দিয়ে কামড়ে ধরে নুনুটাকে বের করে আনলো মেয়েটা।

আবার ঝপাত করে বসে পড়লো খাড়া দন্ডটার ওপরে। ভারী পাছা নিয়ে বারবার একই কান্ড করে যেতে লাগলো। খুব জোর করে ঠাসা দিচ্ছে যেন নুনু যতদুর সম্ভব ততদুর ভেতরে ঢুকে যায়।

পারলে জরায়ুতে ঢুকিয়ে দিচ্ছে নুনুর মাথা। আমার বুকের ওপর হাত দিয়ে ভর রেখে চুদেই যাচ্ছিল মেয়েটা। আমি ওর পিঠে হাত রাখলাম। ঘেমে নেয়ে উঠেছে।

শেষে হয়রান হয়ে আমার বুকের ওপর শুয়ে পড়লো। আমি এক পলক দেখে নিলাম মিঃ রহমানকে। আধা শোয়া হয়ে লোকটা আমাদের চোদাচুদি দেখছে। কিরকম নির্মোহ চাহনী।

বাধন বললো, ফাক মি বাস্টার্ড, উপরে উঠে ফাক মি রিয়েল হার্ড। বাধনকে সোফায় শুইয়ে আমি উপরে উঠলাম। মিশনারী স্টাইলে চোদা দেয়া শুরু করলাম।

এক হাতে ওজন আরেক হাতে দুধ চেপে, ফ্যাত ফ্যাত শব্দে ওর ভোদায় গেথে চললাম আমার নুনু। হেভি ডিউটি ভোদা হয়তো, এখনও লুব ছেড়ে যাচ্ছে।

একসময় বাধন পা দুটো উচু করে আমার কাধে তুলে দিল। যত চুদছি ও মুখ দিয়ে তত গোঙাচ্ছে। একটা হাত দিয়ে চোদা খেতে খেতে নিজেই লিং নেড়ে মাস্টারবেট করে যাচ্ছে।

অল্প আলোতেও দেখতে পাচ্ছিলেন ফুলে মোটা হয়ে আছে লিংটা। বাধন দু আঙুলের ফাকে লিংটাকে চেপে ছেলেদের ধোন খেচার মত করে টেনে যাচ্ছিল।

আমি টের পেলাম ভোদার গর্তটা ক্রমশ টাইট হয়ে আসছে। ঝড়ের গতিতে মধ্যমা আর তর্জনী দিয়ে লিংটা নেড়ে যাচ্ছে বাধন। এখনই অর্গ্যাজম করে ফেলবে। কচি বউ চুদার গল্প

শীতকারের শব্দে টিভির আওয়াজ শোনা যাচ্ছে না। আমি ঘাড় থেকে পা দুটো নামিয়ে দু হাত দিয়ে ওর শরীরের পাশে ভাজ করে চেপে রাখলাম। এভাবে সবচেয়ে বেশী গেথে দেয়া যায় ধোন টা।

আমার নিজের পুরো ওজন দিয়ে ঠাপিয়ে চললাম বাধনকে। কয়েক মিনিটের মাথায় হাত পা টান টান করে অর্গ্যাজম করলো বাধন।

ও যতক্ষন অর্গ্যাজম খাচ্ছিল ঠাপ চালিয়ে গেলাম, তারপর ধোন বের করে পাশে গিয়ে বসলাম। মিঃ রেহমান এখনও নির্বিকার। বৌ যেমন রাক্ষুসী এই বুইড়ার জন্য মায়াই হলো।

ধাতস্থ হয়ে বাধন হেসে বললো, আই নীড এ ড্রিংক। ও উঠে গিয়ে লাইট জ্বালিয়ে দিল। ভালোমত ওর নগ্ন শরীরটাকে দেখতে পেলাম। অত্যন্ত চমৎকার পাছা।

একেবারে জেনিফার লোপেজের মত। শুটকোও নয় হোতকাও নয়। পানীয় হাতে নিয়ে মিঃ রেহমানের পাশে বসে পড়লো। আমি একগ্লাস ঠান্ডা পানি নিয়ে শান্ত হচ্ছিলাম।

তখনও হাপাচ্ছি। ডান দুধটায় চমৎকার একটা তিল বাধনের। সত্যি মেয়েটার যে শুধু রূপ আছে তা নয়, যৌবনও ফেটে পড়ছে। ওর দুধদুটো দেখলেই ছেলেদের হাফ অর্গ্যাজম হয়ে যাবে।

মিঃ রেহমান বাধনের চুলে হাত বুলিয়ে দিতে লাগলেন। বাধন নানা কথা বলে যাচ্ছিল। হঠাৎ তার মুখে খই ফুটছে। কেমন একটা সুখী সুখী ভাব চেহারায়। কচি বউ চুদার গল্প

আমাকে বললো, কি অবস্থা ভাতিজা আমার? হয়ে যাক আরেক রাউন্ড? আমার নুনুটা আবার নরম হয়ে যাওয়া শুরু করেছে। ফরেইন এনভায়রনমেন্টে এটা হয়। আমি বললাম, শিওর। বাধন বললো, আমার বারান্দায় চোদার খুব শখ, চলো ওখানে যাই – কেউ দেখবে না?

নাহ, লাইট নিবিয়ে দিচ্ছি ঢাকা শহরের আলো ঝিকমিক করে জ্বলছে। এত মানুষ আর যানবাহন রাতে এই শহরের ঘুমোনোর উপায় নেই।

বাধন রেলিং এ হাত দিয়ে পাছাটা আমার দিকে ফিরিয়ে দিল। বললো, ফাক মি ফ্রম বাহাইন্ড আমি ধাঁধায় পড়ে গেলাম, ভোদা না পাছা চুদতে হবে আমাকে ইতস্তত করতে দেখে বাধন বললো, আমি এখনো এ্যাস ভার্জিন, আমি ওখানে কোন ঝামেলা চাই না ধোনটা নীচু করে ওর ভোদায় সেধিয়ে দিলাম।

কোমরে হাত দিয়ে খোলা বারান্দায় ঠাপাতে লাগলাম মেয়েটাকে। এক রাউন্ড এভাবে করে ও একটা পা তুলে দিল রেলিং এ। আমি এবার নীচ থেকে ওপরে ঠাপাতে লাগলাম।

খুব সহজেই হাফিয়ে উঠলাম এভাবে। বাধন টের পেয়ে বললো, ওকে ফ্লোরে চিত হয়ে শুয়ে নাও। ও আমার গায়ের ওপর দুধগুলো থেতলে শুয়ে পড়লো।

পাগলের মত ধোন চালিয়ে গেলাম, কিন্তু মাল আর আজকে বের হবে না। পণ করেছে যেন। যাস্ট কাল রাতে ট্যাংক খালি করেছি, এত সমস্যা হওয়া উচিত না, তবুও হই হই করেও হচ্ছে। কচি বউ চুদার গল্প

বাধন ভোদা থেকে নুনুটা বের করে আমার মুখের সামনে ভোদা ধরলো। বললো, একবার খেয়ে দাও, আর কিছু চাইবো না। ওর লিংটা তখনও ফুলে আছে। চোখ বুঝে জিভ চালিয়ে গেলাম। ও নিজে ভোদার গর্তে আঙুল ঢুকিয়ে রেখেছে।

দশমিনিট কসরতের পর চাপা শব্দ করে আবারও অর্গ্যাজম করলো বাধন। মিঃ রেহমান মনোযোগ দিয়ে ডাইন্যাস্টি দেখছেন। এরা কি ননস্টপ রান করছে না কি।

বাধন ইশারা দিল জামা কাপড় পড়ে নিতে। প্যান্ট শার্ট পড়ে টিস্যু দিয়ে মুখ মুছে মিঃ রেহমানের সামনেই বসে পড়তে হলো। এখন খুব আনইজি লাগছে।

হারামীটাও চুপ মেরে আছে। ওর বৌ ভেতরে অনেকক্ষন সময় কাটিয়ে জামা কাপড় বদলে এলো। বললো, তানিম, নাইট টা আমাদের সাথে স্পেন্ড করো।

আমি বললাম, নাহ, থাক, এখনো রাতের অনেক বাকী আছে, বাসায় গিয়ে ঘুমোবো। এতক্ষনে মিঃ রেহমান মুখ খুলে বললেন, থাক, আমি ওকে দিয়ে আসি, আরেকদিন নাহলে আসতে চাইবে না।

মিঃ রেহমান গাড়ী ড্রাইভ করতে করতে বললেন, জানো বাধনকে কেন আমি বিয়ে করেছি? নট ফর সেক্স, নট ইভেন লাভ। ওগুলো আমার যথেষ্ঠই আছে।

আমি বিয়ে করেছি ওর ইয়ুথফুলনেসের জন্য। এ জিনিশটার খুব অভাব এ বয়সে এসে। কিন্তু আমার সাথে থাকলে বাধনও জীর্ন হয়ে যাবে।

এজন্য তোমাকে ডেকেছি বুঝেছো। রিপ্লেনিশ করিয়ে নিচ্ছি ওকে। তোমাদের কিওরিওসিটি, রেকলেসনেস, ক্রিয়েটিভি এগুলো আমি খুব মিস করি। কচি বউ চুদার গল্প

আয়রনী হচ্ছে বাংলাদেশের জনসংখ্যার বড় অংশ ইয়ুথ অথচ আমাদের আবহমান সংস্কৃতি এমনভাবে আটকে রেখেছে যে এদেরকে ব্যবহার করার সুযোগ নেই।

বাংলাদেশের হচ্ছে বুড়োদের দেশ। বারীধারা থেকে উত্তরা কাছেই। বেশীক্ষন লেকচার শুনতে হলো না। শুধু খটকা লেগে রইলো, আমি কি খাদ্য না খাদক কোনটা ছিলাম।

Leave a Comment