মা মেয়ের গুদ এক ধোনের চোদায় ঠান্ডা-ma meye choda

Bangla Choti Stories Golpo NewChoti

ma meye choda রুমকিদের এপার্টমেন্টেই সজীব নামে একটা ছেলে থাকতো। ওর সাথে রুমকির খুব ভালো সম্পর্ক ছিল। বেশ কিছু দিন প্রেম ও করেছিল রুমকির সাথে, কিন্তু ওর কিছু বাজে অভ্যাসের কারণে বেশী দিন টিকে থাকেনি ওদের সম্পর্ক।

কারণ ছেলেটা ছিল খুবী কামাতুর স্বভাবের, খুবই মাগীবাজ। আর মে পটানোর সব নিয়ম কাননই ওর রপ্তে ছিল, যার কারণে ওর ইচ্ছে পূরণ হতে বেশী সময় লাগতো না। রুমকির সাথেও ওর অনেক বার ফিজিক্যাল রিলেশন হয়েছে।

মেয়েদের গুদেই যেন জগতের সকল শুখ খুজে পায় সজীব। একটা মেকে নিয়ে বেশি দিন আনন্দ ফুর্তি করার অভ্যাস নেই ছেলেটির। ma meye choda

খালাকে কৌশলে চুদলাম, এরপর খালা মাকে সিস্টেম করে দিল-Khalar Voda Choda

ওর বাড়াটা নতুন কোন গুদের স্বাদ পেলেই পুরনো কিছুতে ডুব দিতে চাইতো না। আর এই আট কি নয় ইঞ্ছি সাইজের নৌকার মতো বাড়াটা অনেক নারীকেই আনন্দে ভাসিয়েছে।

পণের বছর থেকে শুরু করে চল্লিশ-বেয়াল্লিশ বছরের নারীর গুদে হর হামেশাই ডুকে যেত এই বাড়া। যার জন্য এত কথা ওর শিকার, এবার শোনা যাক ওর শিকারের কথা। ma meye choda

ঠিক দুপরে বাইরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিলো, পড়ন্ত বিকেলের মতো চার পাশ কালো হয়ে আছে। এই সময়টায় এই বয়সের ছেলেমেরা বৃষ্টিতে ভিজতে খুবই পছন্দ করে।

রুমকি বৃষ্টিতে বিজতে ওদের এপার্টমেন্টের ছাদে উঠলো। ছাদটা অনেক বড় আর সিঁড়িকোঠা ঠিক ছাদের মিড পয়েন্টে। রুমকি ছাদে উঠেই দেখে ওদের কাপড় চোপড় বৃষ্টিতে ভিজে একাকার। তার পরের দৃশ দেখে রুমকি থমকে গেল।

ছাদের এক কোনায় সজীব ওর মার সাথে চুটিয়ে আড্ডা দিছে আর দুজনেই খুব হাসা হাঁসি করছে। দুজনেই বৃষ্টিতে ভিজে একাকার। আর ওর মা হালকা রঙ্গের পাতলা একটা শাড়ি পরে ছিল, ভিজে ওটা গায়ের সাথে লেগেছিল। ma meye choda

সাড়িটা এমন ভাবে দেহের সাথে লেগে ছিল পাছার ভাঁজটাও খুব ভালো করে বুজা যাচ্ছিল, আর সাদা ব্লাউজের ভেতর কালো রঙ্গের ব্রাটা স্পষ্ট দেখাই যাচ্ছিলো। আর বুকের অপর গজিয়ে ওঠা ছয় ইঞ্চি পাহাড় দুটোর কথা না বল্লেও চলবে।
কিছুক্ষণ পর সজীব রুমকির মাকে একটা চুমো দিলো, রুমকির মা হেসে, ফাজিল বলে সজীবকে আস্তে একটা দাক্কা দিলো। সজীবের আর বুজতে বাকী রইলো না তার কোন আপত্তি নেই। সজীব এবার রুমকির মাকে জড়িয়ে ধরে ঠোঁট গুলো কামরে ধরল।

কিছুক্ষণ ঠোঁট দুটো চুষে ছেড়ে দিলো। আস্তে একটা চর দিয়ে সজীবকে বল্ল অসব্য, বেশী রকম পেকে গেছে ছেলেটা। পাকামির দেখেছেন কি, বলে সজীব যখন আবার ধরতে গেল ওকে, রুমকির মা একটা দৌর দিলো। ma meye choda

Kajer Bua Najuk Chuda
Kajer Bua Najuk Chuda

সজীব দৌরে গিয়ে সাড়ির আঁচলটা টেনে ধরল। তার পর পেছন দিক থেকে ওর মায়ের ডাউস মাই দুটো চেপে ধরল। পালাচ্ছিলে কেন আন্টি। এই ছাদের ওপর এসব না, আস পাশ থেকে কেউ দেখে ফেলতে পারে। আমাদের বিল্ডিং সব চেয়ে উঁচু, অন্য ছাদ থেকে দেখা যাবে না।

তাই বলে ছাদে এসব পাগল নাকি, কেউ এসে গেলে। এতক্ষণই যখন কেউ ভিজতে ছাদে এলো না, এখন বৃষ্টি কমে এসেছে এখন আর কেউ আসবে না। চিন্তার কোন কারন নেই। আমি পারবোনা, আমার লজ্জা করছে। এতক্ষন সজীব অএ মায়ের মাই দুটো টিপছিল আর কথা বলছিল। ma meye choda

Vabi Choda Kahini ChotiGolpo জোরে পাছা চেপে ধরে ভাবীর গুদ মারা

কথা শেষ হয়ে গেলে, ব্লাউজটা উপড়ের দিকে টান দিলে নিচ দিয়ে মাই দুটো বেরিয়ে পরে। না না সজীব এখানে না অন্য কোথাও হলে আমি না করতাম না। এখানে না প্লিজ। সজীব কোন কথা না শুনে রুমকির মায়ের হাত ধরে টানতে টানতে পানির টাংকিটার পেছনে নিয়ে গেল।

এই দৃশ্য গুলো দেখে রুমকি খুব কষ্ট পেলো, আমার মা পুরো পুরি একটা মাগী হয়ে গেলো। ছেলেদের সুযোগ দিলে ওরা কি কখনো না চুদে ছাড়ে, দোষ তো আমার মারই। সজীব টাংকির পেছনে মাকে ফ্লোরে শোয়াল,

মা ছেলে যৌন গল্প ma chele jouno kahini bangla

আর বুকের উপর থেকে ব্রাটা নিচে নামালো, রুমকির মা কোন কিছুই বলল না, একটা কথাই কখন থেকে বার বার বলছিল সজীব কেউ এসে পরতে পারে। আজকে থাক আরেক দিন না হয় হবে, তুমি আমাকে দিয়ে তোমার শখ পূরণ করো, তখন আমি না করবো না। ma meye choda

সজীব রুমকির মায়ের কথা শুনতে শুনতে ওর পেন্ট খুলে ফেললো, সজীবের বাড়াটা তখন ফুলে জুলে ছিলো। এর পর রুমকির মা আর কিছুই বলল না, চুপ করে লক্ষ্মী একটা মেয়ের মতো শুয়ে রইলো।

সজীব ওর মায়ের উপর জুকে পড়লো, ঠোঁটেয় কয়েকটা চুমো দিয়ে একটা মাই মুখে নিলো। আর নাভির উপর দিয়ে পেটিকোটের ভেতর হাতটা ডুকিয়ে। রুমকির মা ভেজা সরিলটা নিয়ে চুপ চাপ মাটিতেই পড়ে রইলো মুখে কোন শব্দ নেই।

New Choti Bangla জোর করে বস এর চোদা খাওয়ার চটি গল্প

ma meye choda

মা এতটাই নীচে নেমে গেছে, গুদের জ্বালা মেটাতে এই খোলা ছাদেও চোদন খেতে তেমন কোন আপত্তি নেই, তেমন কিছুই বলল না সজীবকে ।

sexy kakima choti golpo সেক্সি কাকিমার মালিশ

রুমকির মা এই চেংড়া ছেলেটার সাথে যদি বিছানায় শুয়ে ইচ্ছা মতো নিজেকে চুদিয়ে নিতো, তবুও এতটা কষ্ট পেত না রুমকি। কারণ তখন তাদের এই পরক্রিয়া দেখার কেউ ছিল না।

মা কি এতটাই অসুখী যে তার এই আটত্রিশ বছরের পাকানো শরীরটা তুলে দিতে হবে, ছেলে ছোকরাদের হাতে। নাকি মা সজীবের মায়াবী জালে আটকা পরে রাজী হয়ে গেছে ওর কুপ্রস্তাবে।

ঠিক কি কারণে রুমকির মা নিজের লজ্জাটুকু তুলেদিলো এত কম বয়সের একটা ছেলের হাতে, ও ভেবে পেলো না। নিজে নিজে খুব অপমান বোধ করলো রুমকি।

Bangla choti club new ছোটভাই এর বউ সোহাকে চিৎ করে শুইয়ে চোদার গল্প

সজীব খুব দ্রুত হাত চালাচ্ছিল পেটিকোটের ভেতর, বুজাই যাচ্ছে গুদের খোঁচাচ্ছে, জল খসানোর জন্য। আর এক তালে একের পর এক চুষে যাচ্ছে ডবকা সাইজের মাই দুটো। রুমকির মা এক হাতে সজীবের চুল গুলো মুঠি করে ধরে আছে আর অন্য হাত সজীবের পিঠের ওপর পরে আছে। ma meye choda

কিছুক্ষণ পর সজীব মাই চোষা বন্ধ করে উঠে বসে, শাড়িটা খুলতে গেলে সজীবকে বলে থাক না, কি দরকার, নিচ থেকে তুলে নাও।

সজীব শাড়িটা পেটের ওপর তুলে আনে। রুমকি আর কিছু দেখতে চাইলো না তাই মিটি মিটি পায়ে টাংকির ও পাড়ে গিয়ে চুপ করে বসে ছিলো।

গমের ক্ষেতে মা কে চোদা – Bangla Choti Golpo

গুদের দিকে একবার তাকিয়েই সজীব খুশি হয়ে যায়। ওর ভোদাটা খুব সুন্দর দুই পাশটা বল্টানো, দেখতে একদম খেজুর বিচির মতো। চার পাশটায় চর্বির পরিমান বেশী হয়ায় ভোদাটা খুবই তুল তুলে। এমন গুদ খুব বেশী চোদা হয়নি সজীবের।

কোন বাল নেই পরিষ্কার পরিচ্ছন্ন, দুই একদিন হয়েছে কামিয়েছে। সজীব মাথা নিচু করে বড় করে একটা চুমো খেল রুমকির মায়ের ভোদাটায় । তার পর চুষতে লাগলো, সজীব ওর বাড়াটা চুষে দিতে বললে সে রাজী হয়নি, সে এটাতে অভ্যস্ত নয়। ma meye choda

সজীবের বাড়াটা তখন টন টন করছিলো, রগ গুলো ফুলে ভেসে উঠেছে। গায়ের উপর উঠে কপালে একটা চুমো দিল তখন সজীবের বাড়াটা গুদ বরাবর সোজা হয়ে আছে, আর বৃষ্টির পানি গুলো বাড়া হয়ে রুমকির মায়ের গুদের ওপর পরছে।

mayer gud 69 ৪৬ সাইজের মোটা পাছার মাকে চুদলাম

আন্টি পা ফাঁক করেন, কোন প্রতিক্রিয়া নেই তার। সজীব পাদুটো ফাঁক করে গুদের ওপর ওর তাগড়া বাড়াটা রেখে একটা চাপ দিতেই রুমকির মা আয়হ………ও ওহ ওহ ওহ থামো থামো বলে কাতর কণ্ঠে চিৎকার করে উঠলো। কি হয়েছে আন্টি ? ma meye choda

লেগেছে খুব ? খুব শক্ত ওটা, একটু পিচ্ছিল করে নাও না ওটাকে। এত বড় একটা জিনিস এমনি এমনি তো আর ডুকে যাবে না। সজীব হা হা করে হেসে উঠলো, একবার ডুকলেই ঠিক হয়ে যাবে। এমন করে ডুকালে তো ছিলে যাবে দাড়াও বলে রুমকির মা নিজ হাতে কিছু থুতু মেখে দিলো ওর বাড়াটাতে, এই প্রথম হাত দিলো বাড়াটায়, এটুকু একটা ছেলে আর কি মোটা ওর বাড়াটা।

যেন ডুকতে গিয়ে সজীবের মোটা জংলী বাড়াটা আর বেথা না দেয় ওর তুল তুলে গুদতাকে। তার পর সজীব আস্তে আস্তে পুরো বাড়াটাই ডাবিয়ে দিলো রুমকির মায়ের গুদের ভেতর। রুমকি কিছু না দেখলেও সব কিছুই শুনতে পাচ্ছিলো, আর কথাটা শুনে রুমকি বুজল আজই প্রথম মা সজীবের ঠাপ খাচ্ছে। ma meye choda

আস্তে আস্তে ঠাপাতে ঠাপাতে সজীব বলে, শিলা (রুমকির মায়ের নাম) কেমন লাগছে ? সুধু মুচকি একটা হাঁসি দিলো রুমকির মা, ওর ভোঁদাটা কাম রসে চুপ চুপ করছে, আর এলো মেলো দম নিচ্ছে। সজীব এবার ঠাপের লয় বাড়িয়ে দিলো। ma meye choda

bangla panu নিজ বউ এর বান্ধবী কে একা পেয়ে জোর করে চুদলাম

রুমকির মা আহ আহ আ আ আ আ আহ……………ওহ ওহ ওহ করতে লাগলো নিচু স্বরে। হাত গুলো ফ্লোরের সাথে ঠেসে ধরে সজীব বলে শিলা খুব মজা পাচ্ছি তোমাকে চুদে।

এমন একটা দিনে এমন সুন্দর জিনিষ চুদতে দেয়ায় আমি তোমার কাছে ঋণী হয়ে গেলাম। হয়েছে হয়েছে এখন আমকে সুখ দিয়ে তোমার ঋণ শোধ করে নাও, রুমকির মা বলল।

ঠাপের তালে তালে ওদের চেঁচামেচি ও বেড়ে গেলো। ওহ ওহ শি লা, মাগী আমার, তোর তুলতুলে গুদ আমাকে পাগল করে দিচ্ছে, আমি চুদে শেষ করে দিবো তোর গুদের দেমাগ, খুব দেমাগি গুদ ও। দাও না গো, দাও ওর দেমাগ শেষ করে দাও তোমার জংলী বাড়াটা দিয়ে। ma meye choda

থামিও না সজীব আজ কুড়ি বছর পর কোন জংলী অসভ্য বাড়া আমার গুদের ওপর চড়াও হয়েছে। এমন অসভ্য বাড়াকে আদর দিয়ে আর জংলী করে দিবে আমার গুদ। ma meye choda

আর জোরে সজীব, শিলা আন্টির গুদের ভেতর আর জংলী করে তোল তোমার বাড়াটাকে। সজীব আর জোরে থপ থপ শব্দে ঠাপাতে লাগলো রুমকির মাকে।

গুদের ভেতর থেকে ভাড়াটা বাইরে এনে, চতুষ্পদ জন্তুর মতো করে নিলো শিলাকে। এবার সজীব নি-ডাওন করে কোমরটা টেনে ধরে পেছন থেকে রুমকির মায়ের গুদের ভেতর বাড়াটা ডুকিয়ে দিলো, আর নিজে না নড়ে ওর কোমরটা টেনে টেনে ঠাপাতে লাগলো। ma meye choda

bangla chot মাকে চুদে প্রতিশোধ |

কিছুক্ষণ যাওয়ার পর আবার বলে উঠলো সজীব কি হল, এত শান্ত কেন ও তোমার বাড়াটাকে আবার জংলী করে তোল। সজীব এবার কোমরটাকে শক্ত করে ধরে নিজেই ঠাপাতে লাগলো আর খুব জোরে জোরে শব্দ হচ্ছিলো, পাছার সাথে ধাক্কা লাগে লেগে।

আহ সজীব ওই দুষ্টটা জংলী হয়ে উঠলে আমার গুদটা খুব মজা পায়। ওহ ওহ………… ও ও ওহ আ………আহ আহ থামবে না সজীব, জোরে জোরে উহ উহ, আর না না রখম কথা বলছিল ওরা, সাথে উহ আহ ও ও ও …………হা হা শব্দ তো হচ্ছেই। একটু জোরে জোরে কথা গুলো বলায় সব কথাই স্পষ্ট শুনতে পাচ্ছিলো রুমকি।

এবার সজীব নিজেই যেন জংলী হয়ে উঠেছে, ধাক্কা দিয়ে রুমকির মাকে ফ্লোরে ফেলে দিয়ে খুব দ্রুত উপরে উঠে গেল, পা দুটো আকাশের দিকে তুলে দিয়ে এক ধাক্কায় এত বড় বাড়াটার সবটাই ডুকিয়ে দিলো গুদের ভেতর। ma meye choda

new bon sex কাকার মেয়ে ও আমি by আকাশ

তার পর হাত গুলো ফ্লোরের সাথে চেপে ধরে লম্বা লম্বা ঠাপ দিতে লাগলো, মাজে মাজে মাই দুটোও চুষছে। মাগী দেখি তোর গুদে কত জ্বালা, রুমকির মা ভাঙা স্বরে বলছে থেম না। আমার এসে যাচ্ছে, সজীব দাত কিড়মিড়ে বলছে আসুক, আসতে দে, তোর কাম জ্বালা।

আমার সব রস আজ দেলে দিবো তোর গুদের ভেতর । রুমকি চমকে গেল তাহলে তো মার পেট বানিয়ে ছাড়বে হারামিটা। শিলা আর জোরে…………আহ আহ করছে যেন আগুণের ছেঁকা লাগেছে কোথাও। পুরো ছাদ জুড়েই ওদের শব্দ শোনা যাচ্ছিলো। ma meye choda

গুদের ভেতর থেকে ভাড়াটা ভের করতেই বীর্য গুলো রুমকির মার নাকে মুখে গিয়ে পড়ল। কিছুক্ষণ দুইজন নিস্তেজ হয়ে পড়ে রইলো। রুমকির মা টাংকির পানিতে হাত মুখ ধুয়ে কাপড় ঠিক করে নিলো। সজীব ও পেন্ট পড়ে নিলো।

kajer meye choti golpo
রুমকির মা আর কোন কথা না বলে, যাওয়ার জন্য রেডি হচ্ছিলো, সজীব শিলা আন্টি বলে দেকে উঠলো। সজীব হাতটান দিয়ে ওর কোলের ওপর বসাল রুমকির মাকে।

সজীব সাড়ির নিচ দিয়ে আবার ভোঁদাটা ধরল ওর মায়ের, কোন প্রতিক্রিয়া করলো না রুমকির মা। ভোঁদাটা টিপতে টিপতে সজীব বলল তোমার ভোঁদাটা খুব তুলতুলে, আমার খুব পছন্দ হয়েছে। এমন একটা ভোঁদা ভগবান তোমাকে দিয়েছে সে জন্য ভগবানকে থ্যাংকস, ma meye choda

আর তুমি আমকে চুদতে দিয়েছ সে জন্য তোমাকেও থ্যাংকস। আমিকি আবার আমার জংলী বাড়াটা দিয়ে আমার শিলা আন্টির তুলতুলে ভোঁদাটাকে শাসন করতে পারব না। কোন কথা না বলে রুমকির মা সজীবের কাঁধে মাথাটা হেলিয়ে দেয়…রুমকি বুজে নেয়, সামনের দিন গুলো তে আর বহু বার ওর মায়ের গুদের ওপর গর্জে উঠবে সজীবের জংলী বাড়া।

Leave a Comment