মা তোমাকে আমার বাচ্চার মা বানাবো

ma chele choti golpo আমার আম্মার বয়স ৩৭/৩৮। ফিগার খুব বেশী সুন্দর না।

স্লিম আর বুবসগুলো খুব বেশী বড় যে তা না তবে আকর্ষণীয়।

তবে জিনিস আছে একখান, ওইটা উনার পাছা। যখন হাটে তখন ইচ্ছা করে পিছন থেকেই উনাকে ঠাপ মারি।

যাই হোক, এইবার আসল কথায় আসি।একদিন আমি বাইরে থেকে আসলাম অনেক রাতে।গেট খোলাই ছিল।

নিজের রুমে গিয়া মহাবিরক্ত হয়ে গেলাম।শালার লুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে, হয়তো শুকানোর জন্য সেখানে দিয়েছে। ma chele choti golpo

বেলকনিতে যেতে হলে আমার মামণি যে রুমে শোয় সেই রুম দিয়ে যেতে হবে।

আমিও আস্তে আস্তে পা টিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আর ওনার শাড়ীর আচল খুলে পড়ে আছে।

দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়ে গেল। ভালো ভাবে দেখলাম সেই দিন আমার মামণিকে।

আর তখনি চিন্তা করলাম কিছু একটা করতেই হবে। আর সেইটা আজকেই। যা হবার হবে, এটেম্পট নেবো।

আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লক করে দিলাম। উনি পুরো ঘুমে কাদা। আমি উনার পাশে বসলাম। ma chele choti golpo

হঠাৎ করেই ওনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনার দুধ টিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নাই।

কারণ মুখ তো আমি বন্ধ করেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমি উনাকে বললাম আজকে যতো কিছু হবে হোক আপনাকে চুদবোই চুদবো।

যদি আপনি ভালভাবে চুদতে দেন তবে আপনিও আরাম পাইবেন আমিও আরাম পামু।

আর যদি জোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার না দেখলেও হবে। এখন করতে দিলে দেন না দিলে বুঝবেন। ma chele choti golpo

স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে।

আমি তো নাছোড় বান্দা। কিছুতেই কিছু মানি না। চুদবো তো চুদবোই। উনি তখন আমাকে থ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করি উনার সাথে তাহলে উনি সুইসাইড করবেন।

আমি তখন উনাকে বললাম, চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেম নাই। শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাইতে পারবেন না।

তখন নিজেই বললেন, যা, যা খুশী কর।

আমিও হায়েনার মতো উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। ma chele choti golpo

দুধ দুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেই সবচাইতে সেক্সি দুধ মনে হলো। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলস টিপতে লাগলাম।

তখন দেখলাম উনি উহ আহ সাউন্ড দিচ্ছেন। বুঝলাম লাইনে আসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম। এইবার দেখলাম উনারও রেসপন্স আছে।

খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল।

সাদা রঙের একটা পেন্টি পরা। বললাম ওইটা খুলে ফেলন। তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটা কলাগাছটা বের করলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন।

বললেন, কিরে তোরটা এত বড়! নিজ হাতে ওটা রগরাতে লাগলেন।

আর আফসোস করতে লাগলেন, ইস আগে যদি জানতাম তোরটা এত্তো বড় কত আগেই তোর সাথে করতাম! আমি বললাম, ক্যনো করছো নাকি আর কারো সাথে। ma chele choti golpo

তখন আমার মামণি উত্তর দিলো, হ্যাঁ করছি সেইটাও অনেক বছর আগে। প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী। তারমানে ওনাকে আজকে মজা সুখ দেওয়া যাবে।

আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন। আহ কি সুখ।

মামণিও বেস্ট সাকার। উফফফফফফফ আহহহহহহ যেভাবে সাক করতে লাগলেন উফফফফফ আহহহহহ। দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিন উনাকে কিস করতে শুরু করলাম।

দুধ দুইটা চুষতে চুষতে ছিবড়া বানানোর অবস্থায় নিয়ে আসলাম। তারপর ওনার গুদের ফাকে আস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনি কেপে কেপে উঠতে লাগলেন।

আমি আমার মুখটা উনার গুদে রেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপে উঠে আমার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। ma chele choti golpo

আমার তো দম বন্ধ হওয়ার অবস্থা। মাথা ঝাড়ি দিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবার আউট করলাম।
আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে।

আমি আমার ল্যাওড়া উনার গুদে সেট করে দিলাম ঠাপ। এক ঠাপ দুই ঠাপ তিন ঠাপ আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা।

মামণি আহহহহ উহহহহহ উফফফফ শব্দ করতে লাগলেন। আমি আস্তে আস্তে উনাকে ঠাপাতে লাগলাম। খুব মজা পাচ্ছেন উনি বুঝতে পারতেছি।

ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরা হট।

আমাকে বলতে লাগলেন প্লিজ জোরে দে আরো জোরে আহ জোরে প্লিজ জোরে তোর মার গুদ ফাটায়া ফেল উফ আরো জোরে প্লিজ প্লিজ ma chele choti golpo

আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬ মিনিট ঠাপ মেরে উনাকে বললাম পজিশন চেঞ্জ করেন। উনি আমাকে নিচে দিয়ে উপরে উঠে গেলেন।

নিজেই আমার ল্যাওড়া গুদে সেট করে ঘোড়ার মতো লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেন উফফফফফ কতো বছর পর আজকে গুদে আরাম পাচ্ছি,

এতোদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে এই বলে বলে আমাকে ঠাপাতে লাগলেন ৫ মিনিট উনি আমাকে ঠাপালেন।

বুঝতে পারলাম মা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগি স্টাইলে গেলেন আর বললেন ঢুকা এইবার। আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম। ma chele choti golpo

এইবার আর আস্তে না কারণ আমার নিজেরও পরার সময় হইছে। জোরে জোরে ঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মাল আউট হয়া গেল।

উনার গুদেই পুরা মাল আউট কইরা দিলাম।

আহহহহহহ কি শান্তি। পুরা শরীর ভেঙ্গে আসতে ছিল। উনার গায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তি পেলাম আজকে।

শুয়ে শুয়ে মামণিকে বললাম, কেমন লাগলো আজকে।

উনি বললেন, ওরে মাচোদা যে মজা পাইছি আজকে।

ডেইলি এই মজা দিবি। তোকে দিয়ে সাথী আর তিথিকেও (আমার অন্য দুই মা) চোদাব। আমি বললাম, সিথি মা? উনি বললেন হ্যাঁ। ওদের স্বামী তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি।

আমি তো খুশী। এই কি ভাগ্য। ঘরের ভিতরেই মহাসুখ! ma chele choti golpo

মামণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকে চুদতাম। উনিও খুব এনজয় করতেন। একদিন আমি বললাম মামণি সাথী মা আর তিথি মাকে কবে সাইজ করবো?

মামণি বললেন, ওয়েট কর, ব্যবস্থা করতছি। তিথি রাজী আছে, শুধু একটু চাণ্স খুজতাছে। ওই সময় আমার দুই মার হাজবেন্ডই দেশে ছুটি কাটাইতে আসছে।

যাই হোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর একদিন আমার মেজো মামণি বললেন, তিথিকে চুদতে পারবি? আমি তো শুনে বেশ খুশী হয়ে উনাকে কিস করে বললাম, কি বলেন মামণি! পারবো না মানে।

চুদে ফাটায়া দিতে পারবো। তখন মামণি বললেন, ঠিক আছে আগামীকাল দেখা যাবে। তুই সকাল ১০টায় তিথির বাসায় চলে যাবি। টাইম কিন্তু সাড়ে ১১টা পর্যন্ত।

এরপর বাসায় লোকজন চলে আসতে পারে। আমি বললাম ঠিক আছে। ওই খুশীতে মেজো মামণিকে আরেকবার চুদে দিলাম। ma chele choti golpo

যথারীতি পরদিন আমি দশটার আগেই তিথি মার বাসায় হাজির। কলিং বেল চাপ দিতেই মিস্টি শব্দ বেজে উঠলো। তিথি মা দরজা খুললো। কিছু বললো না।

আমিও নিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম।

তিথি মা বললো, কি খাবি বল। আর চা না কফি খাবি?

আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম তুমি থাকতে চা নাস্তার দরকার আছে নাকি? উনিও আমার গালে একটা কিস দিয়ে বললো, সব জানি।

মা সব বলছে। তুই নাকি মহা সুখ দিছস? আমি বললাম, একটু পরেই বুঝবা। তিথি মা আমাকে টেনে বেড রুমে নিয়ে গেল। আমি তিথি মাকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম। ma chele choti golpo

আর জামার উপর থেকেই উনার দুধ টিপতে লাগলাম। তিথি মা বললো কাপড় খুলে ফেল, আমারটাও খুলে দে। আমি বললাম কেন, তোমারটা আমি খুলি আর আমারটা তুমি খুলে দাও।

তিথি মা আমার কাপড় না খুলে প্যান্টের ওপর থেকেই ধোন হাতাতে লাগলো। আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই মা আন্ডারওয়্যারটা এক টানে খুলে দিল। বাংলা চটি কাহিনী

আমর ধোন বাবা তখন মহা উত্তেজনায় শক্ত হয়ে পুরা আইফল টাওয়ার। তিথি মা ধোন হাতে নিয়েই বলতে লাগলেন কিরে এই যন্ত্র কেমনে বানাইলি? আমি মার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম তোমাদের জন্যই তো এই জিনিস।

তিথি মা বললো, আমাদের জন্য মানে? আমি বললাম, তোমাদের জন্য মানে নারী জাতির জন্য এই জিনিস বানানো। চেহারা দরকার নাই। নারী হলেই বাড়ি খাবে।

মা তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।

আমিও মার ব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেই দুধ টিপতে লাগলাম। মা ব্রাটা আস্তে করে খুলে দিল। আমিও মাও ওপর ঝাপিয়ে পড়লাম।

এক হাতে দুধ টিপতে লাগলাম আর অন্য দুধটা চুষতে লাগলাম। মার উহহহ আহহহ শব্দে আমার ধন বাবাজি মোটামুটি কাপতে শুরু করলো। ma chele choti golpo

বুঝলাম এই মুহুর্তে যদি ধন বাবাজির কোন গতি না করি তবে ধোন বাবার মেজাজ হট হয়ে যাবে। আমি মার মুখটা আস্তে করে আমার ধোনের ওপর দিলাম।

মা ধোনটা কয়েকবার ঝাকি দিয়ে চুষতে লাগলো।

আমি আরামে চোখ বন্ধ করে মার দুধ টিপতে লাগলাম।

উফফফ কি যে আরাম! এতো সুখ! আমার সব মা যে খুব ভালো সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনিট এক নাগারে সাক করার পর আমি আমার মাল মার মুখে ঢেলে দিলাম।

তিথি মাতো মহা গরম হয়ে গেল আমার ওপর। আর বলতে লাগলো এই কি তুই চোদনবাজ? এতো তাড়াতাড়ি মাল আউট কইরা ফালাইছোস? আমার ভিতর কি ঢালবি।

আমি মাকে বললাম তুমি যে ভাবে আমার ধোন চুষলা মাল না ঢেলে কি বাল করবো নাকি। মাকে আশস্ত করে বললাম, টেনশন নাই আরেকটু চোষো দেখ কি হয়।

মাও আরো ৫ মিনিট ধোন সাক করলো। ধোন বাবাজি মার চোষা খেয়েই আবার দাড়িয়ে গেল পুরো তাল গাছের মতন। এইবার আমি মাকে নিচে দিয়ে কিস করতে লাগলাম। ma chele choti golpo

কিস করে করে নিচে নামতে লাগলাম। মার গুদে হাত দিতেই দেখি ওনার গুদ পুরা ভিজা। আমি আমার মধ্যের আঙ্গুল উনার গুদে আস্তে করে ঢুকিয়ে দিলাম।

মা কেপে উঠলো। আস্তে আস্তে আঙ্গুল দিয়েই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের কতরে মার গুদে একটা কিস দিলাম। মা আহহহহহ উফফফ সাউন্ড করতে লাগলো।

আমি আস্তে করে মুখটা মার গুদে লাগিয়ে দিলাম। মা আর থাকতে পারলো না। আমার মাথাটা শক্ত করে তার গুদে চেপে ধরে রাখলো। আমিও মার গুদ চাটতে লাগলাম। bangla choti boudi

কি যে মজা লাগতাছিলো। লবন লবন গন্ধে মাতাল হয়ে গেলাম। ১০ মিনিট পর মার গুদ থেকে মাথা উঠালাম। এরমধ্যে মা মাল আউট করে ফেলছে।

বেচারি হাপিয়ে উঠছে। আমি মাকে বললাম এতো তাড়াতাড়ি হাপিয়ে উঠলে কেমনে হবে।এখনো তো অনেক বাকি।
মা তখন বললো, বক বক না করে ঢুকাইয়া দে প্লিজ আমি আর সহ্য করতে পারতাছি না।

প্লিজ ঢুকা প্লিজ প্লিজ আমি মাকে চিত করে শোয়ালাম।পা ফাক করে মার গুদে আমার ধোন বাবাজিকে সেট করলাম। প্রথমে আস্তে করে একটা ঠাপ দিলাম। তারপর একটু জোরে। ma chele choti golpo

তারপর জোরে একবারেই মার গুদে আমার আখাম্বা ধোনটাকে ঢুকাইয়া দিলাম। মার মুখে গালি বের হলো, ওরে আমার হারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরে খানকিচোদা এতো জোরে ঠাপ মারছোস ক্যান।

আমার গুদতো ছিড়ে গেলো। আমি বুঝলাম মা আমার খুব বেশী মজা পাচ্ছে। আমিও আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। পেচিয়ে পেচিয়ে ঠাপ মারতে লাগলাম।

মিনিট ১০ ঠাপানোর পর মার গুদ থেকে মাল আউট হয়ে গেল। মা তখন বললো এইবার আমাকে ডগি স্টাইলো চুদ। আমি মাকে ডগি স্টাইলে রেখে আমার ধোনটাকে সেট করলাম।

তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। মাতো মহা এনজয় করতাছে। আমি চোদা শুরু করলাম। মার মুখ থেকে আহহহ আহহহ আহহহহ ছাড়া আর কোন শব্দ নাই। ma chele choti golpo

এই স্টাইলে ১০ মিনিট চোদার পর আমি মাকে উপরে দিয়ে নিজে নিচে আসলাম। এইবার চোদা খাবো আমি। মা আমার ধোন নিজের গুদে সেট করে আস্তে করে বসে পড়লো।

পর পর করে গুদে ঢুকে গেল আমার ধন। পয়লা আস্তে আস্তে ঠাপ মারছিল মা।

তারপর হঠাৎ করে হর্সপাওয়ার বাড়াইয়া দিলো। এতো জোরে চুদতাছিল মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫ মিনিট এইভাবে চোদার পর আমি মাকে বললাম প্লিজ নিচে আসো আমার আউট হবে।

মা তাড়াতাড়ি নিচে আসলো। আমি গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে মাকে রাম চোদা শুরু করলাম। ৫ মিনিট এইভাবে চলার পর আমার শরীর কেপে উঠলো। মাল ছেড়ে দিলাম মার গুদের ভেতর।

পুরা শরীর আর ভার সইলো না। শুয়ে পড়লাম মার উপর। মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলতো লাগলো, খুব তো চুদছিস নিজের মারে। বিয়ে করলে বউকে চুদবি।

তখন মাকে তো ভুলে যাবি। আমি বললাম, মা বউকে তো চুদবোই, তোমাদের সবাইকে না চুদলে আমার শান্তি হবে কেমনে। তোমাকে তো আমি আমার বাচ্চার মা বানাবো। ma chele choti golpo

মেজো মাকে পারবো না, কারণ ওনি ডিভোর্সড। তোমাকে আর সাথী মাকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না। মা তো মহা খুশী। বললো, ঠিক বলছস।

তবে সাথীকে কে কেমনে চুদবি? ওকি রাজি হবে? আমি বললাম, তুমি রাজি করাও।

চোদন খেয়ে কেমন মজা পাইলা বলবা। তাইলেই রাজী হবে।

মা আমাকে কিস করে বললো ঠিক আছে আমাকে চুদতে আসিস, যখর পারবো তখনই চোদাব তোকে দিয়ে। এইবার উঠে যা কেউ চলে আসবে। আমি উঠে টয়লেটে গেলাম।

Leave a Comment