মা ছেলে চটি গল্প – মা ও ছেলে চোদাচুদি – 15 | Bangla choti kahini

বাংলা মা ছেলে চটি গল্প। সেদিন ছিল রবিবার।আমার অফিসের ছুটি ছিলো। মা বললো ‘আজ ঘরগুলো একটু পরিস্কার করবো, অনেকদিন পরিস্কার করা হয় না,দেয়ালে, সিলিঙয়ে ঝুল পরে গেছে আমায় একটু হেল্প করে দিস’। আমি বললাম ‘ঠিক আছে’। তাড়াতাড়ি রান্না সেরে নিয়ে মা ঘর পরিস্কার করতে লেগে গেলো। প্রচন্ড গরম থাকার কারনে মার শাড়ি ভিজে যাচ্ছিলো। আমি টেবিল চেয়ার এদিক ওদিক সরিয়ে দিচ্ছিলাম আর মায়ের মাই, পোদের দিকে নজর রাখছিলাম। পাতলা ভিজে ব্লাউজের ভেতরে বিশাল মাই দুটো থাকতে চাইছিলো না।

[সমস্ত পর্ব
মা ও ছেলে চোদাচুদি – 14]

মা আমায় একটা টেবিল একটু সরাতে বলে অন্য ঘরে গেলো, যখন ফিরলো মাকে দেখে আমার বাড়া শক্ত হয়ে গেল। শাড়ি, ব্লাউজ খুলে মা একটা গামছা শাড়ির মতো জরিয়ে নিয়েছে। ‘শাড়ীটা নোংরা হয়ে যাচ্ছিলো, তাছাড়া গরমও পরেছে খুব’ আমার চোখের দিকে তাকিয়ে বললো মা। গামছার নিচে খোলা বিশাল, অল্প ঝোলা মাইগুলো খলবল করে নড়ছিলো, আর নিচে ব্রাইট সবুজ প্যান্টি টা ওপর দিয়েই বোঝা যাচ্ছিলো, সেদিকে তাকিয়ে আমি খালি ঘার নাড়লাম। তখন মা বলল ‘হা করে দাড়িয়ে না থেকে ওই টুলটা নিয়ে আয়, ওপরের ঝুলগুলো ঝেড়ে দিই’।

মা ছেলে চটি গল্প

আমি লম্বা একটা টুল ছিলো সেটা নিয়ে এসে রাখলাম মার দেখানো জায়গাটায়। আমি বললাম ‘দাও আমাকে আমি ঝেরে দিচ্ছি’।মা বলল ‘না, তুই পারবিনা, আমাকেই করতে হবে’ বলে টুলে উঠতে এগিয়ে গেলো ঝুলঝাড়ু হাতে, কিন্তু টুল টা অনেকটা উচু হওয়ায় উঠতে পারছিলো না, আমি এগিয়ে গেলাম সাহায্য করতে। বিশাল পাছাদুটো ধরে তুলে দিলাম মা কে।মা বললো ‘ধরে থাকবি, পড়ে না যাই’। আমি মনে মনে বললাম সে আর বলতে? বিশাল থাইদুটো ধরে রইলাম, উপরে তাকিয়ে দেখি একদিকের মাই খুলে গামছার বাইরে ঝুলছে, মার সেদিকে নজর নেই, আপন মনে কাজ করে যাচ্ছে।

আমি দুহাত বেড় দিয়ে পাছাদুটো ধরলাম, আমার মুখটা মায়ের গুদের সামনে। গামছার গিট টা এমন যায়গায় বাধা, তাতে একদিকের থাইটা পুরোটাই বেরিয়ে আছে, আমি মজার ছলে মুখটা দু পায়ের ফাকে গুজে দিলাম, আমার ঠোটটা গিয়ে ফুলো গুদের রসালো পাপড়িতে লাগলো। গামছা, প্যান্টির উপর দিয়েই তর গন্ধ নিলাম প্রান ভরে, গুদের সোদা ঘেমো গন্ধে আমার জিভে জল এসে গেলো। থাকতে না পেরে আমি গামছার উপর দিয়ে গুদে একটা কিস করলাম।মা হাল্কা বকুনির স্বরে বললো‘কি হচ্ছে রে তোর? কাজ করতে দিবিনা না কি?’ ‘না, আমি এখন তোমাকে একটু আদর করবো’ আদুরে সুরে বললাম আমি। মা ছেলে চটি গল্প

মা হেসে প্রশ্বয়ের সুরে বললো ‘আচ্ছা সে হবেখন আগে কাজটা করে নিই, অনেক কাজ বাকি’।আমি কথায় কান না দিয়ে গামছার তলা দিয়া হাত গলিয়ে দুই চওড়া থাইকে আকড়ে ধরলাম, গামছাটা সরে গিয়ে আমার ঠোট আর গুদের ঠোটের মাঝে শুধু পাতলা লাল রঙয়ের প্যান্টিটা। আমি লম্বা একটা কিস দিলাম মায়ের চামকি গুদটা তে, প্যান্টির উপর দিয়ে। আমি স্পস্ট বুঝলাম মা কেপে উঠলো, কাজ ফেলে আমার চুলে বিলি কেটে দিলো তারপর বলল ‘আচ্ছা একটু রেস্ট করে নি, খুব গরমও পরেছে’, আমার মুখটা গুদ থেকে সরিয়ে দিয়ে বললো। ‘আমাকে ধর একটু নামবো আমি’।

আমি বাচ্ছাদের কোলে করার ভঙ্গিতে দুই হাত বাড়ালাম, খিলখিলিয়ে হেসে উঠে মা বললো ‘পারবি? এভাবে?’ আমি এগিয়ে গিয়ে কোমরের সামান্য উপরে দুই হাত দিয়ে ধরলাম মা কে। মা একটু নিচু হয়ে আমার কাধে ভর দিলো, তারপর নিজের ওজন ছেড়ে দিলো আমার ওপর।ঠিক তখনই আমার পা পিছলে গেল এবং আমি আর মা দুজনেই মেঝেতে পরলাম।পরার সময় মা আমার কোলে থাকায় মার পাছাটা মেঝেতে জোরে আছাড় খেল।আমি মার উপর পড়ার ফলে আমার আঘাত লাগল কম। মা ছেলে চটি গল্প

মা ব্যাথায় জোরে চিৎকার করে উঠল।মা খুব ঘেমে যাওয়াতে আমি মার পরনের গামছা টা খুলে নিলাম এবং মাকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম।মাকে বিছানায় শুইয়ে মাকে জল এনে খাওয়ালাম।তারপর মাকে জিজ্ঞাসা করলাম কোথায় লেগেছে।মা কোমরের নিচের দিকে আঙুল দেখাল।আমি মাকে বললাম তাহলে এখন কী ডাক্তার এর কাছে যাবে।মা বলল না।তারপর মা বলল ফ্রীজে বরফ আছে নিয়ে আসতে।আমি দৌড়ে রান্নাঘরে গেলাম এবং ফ্রীজ থেকে বরফ এর ১০-১৫টি টুকরো নিয়ে এলাম।

বরফ নিয়ে আসার পর মা বলল এগুলি তার হাতে দিতে।আমি বললাম যেহেতু আমার দোষেই তোমার চোট লেগেছে তাই আমিই তোমার সেবা করব।মা বলল ঠিক আছে।তারপর আমি মাকে পাছা তুলে শুতে বললাম এবং পরনের প্যান্টিটা খুলতে বললাম।মা তাই করল।
তারপর আমি মার নরম,লদলদে পাছায় বরফ লাগাতে থাকলাম।বরফের জল মার পাছা বেয়ে পোদের ফুটোয় জমা হতে লাগল যা দেখে আমার বাড়া আবার শক্ত হয়ে গেল।এভাবে ৩০ মিনিট বরফ লাগানোর পর মা বলল তার ব্যাথা কমে গেছে।আমি দেখলাম বাটিতে তখনও ৫টি বরফ আছে। মা ছেলে চটি গল্প

যেটা দেখে আমার একটা দুষ্টুমি করতে ইচ্ছা করল।আমি ১টা বরফ নিয়ে মার পোদের ফুটোয় ঢুকিয়ে দিলাম এবং চাটতে লাগলাম।মার শরীরটা কেঁপে উঠল।মা বলল ‘এই বাবু তুই এটা কী করছিস’।আমি বললাম তোমার সেবা।তারপর আমি একটি বরফ মার গুদে পুরে দিলাম।মার সারা শরীরে শিহরন বয়ে গেল।তারপর আমি আর দেরী করলাম না। মুখ নামিয়ে গুদের পাপড়ি আর বরফ দুটোকেই চাটতে শুরু করলাম।মা বিছানার চাদর খামছে ধরে শিউরে শিউরে উঠছে।

একসময় মার গুদের ভিতরে জিভ ঢুকিয়ে দিলাম।মা এবার ছটফট করে উঠলো। এবার আমি মাকে এক ঝটকায় উপুড় করে পোদ ফাক করে ধরলাম।তারপর আমি মার পোদের ফুটোয় জিভ ঘষতে শুরু করে দিলাম। মা পোদ নাচিয়ে কঁকিয়ে উঠলো। – “ইস্স্স্……… বাবু কি করছিস?।আমি আবার মাকে চিৎ করে শুইয়ে আবারগুদে মুখ দিলাম।

মা আবোল তাবোল বকতে বকতে কোমর টা উঁচু করে আমাকে গুদ চাটতে সাহায্য করছিল আমি পুরো ক্লিট আর বরফটা টা মুখে নিয়ে লজেন্স এর মত চুষছি মা আমার মাথাটা চেপে বললো হ্যাঁ চাট চাট তোর মায়ের গুদ চাট আমি পাগল হয়ে যাচ্ছি আমি হাতের একটা আঙ্গুল গুদের ফুটোয় ঢুকিয়ে দিলাম দু তিন বার আঙ্গুল চোদা করতেই মা বললো ওরে সোনা আমার ,আমার সোনা ছেলে তোর মাকে চেপে ধর,তোর মা বেরিয়ে গেলো। মা ছেলে চটি গল্প

আমি বুঝতে পেরে গেলাম মা এবার খসিয়ে দেবে আমি ক্লিট ছেড়ে জিবটা গুদে ফুটোয় সরু করে ঢুকিয়ে দিলাম জীব চোদা করতে লাগলাম আর দুহাত দিয়ে মা পোঁদের তোলা দিয়ে গলিয়ে থাই দুটো চেপে ধরলাম মা পা দুটো আমার পিঠে রাখলো আমি জীব গুদে ঢোকাছি আর নাক দিয়ে খোটা ঘষছি মা গুদ তোলা দিয়ে ছটপট করতে লাগলো আমি কিন্তু মাকে চেপে রাখছি মা সুখের চোটে অক অক গো গো আওয়াজ করতে করতে আমার চুলের মুঠি ধরে গুদে চেপে বললো নে খেয়েনে গুদে মধু দিয়ে কল কল করে আমার মুখে ঘোলাটে ঝাঁঝালো জল ছাড়তে লাগলো আমি ও যতটা পারলাম ঢক ঢক করে গিলতে শুরু করলাম।

মা জল খসিয়ে নিস্তেজ হয়ে পড়লো।আমি মুখটা তুলে মায়ের মুখের দিকে তাকালাম দেখলাম মা চোখ বন্ধ করে শুয়ে আছে।আমি মায়ের পেটে চুমু খেতে খেতে উপর দিকে উঠতে লাগলাম মায়ের বুকের উপর উঠে মায়ের ঠোটে চুমু দিলাম মা ও সারা দিলো আমি মাকে জিজ্ঞাসা করলাম ওমা এটা কি খাওলে আমায় আমার মনটা ভরে গেল কি মিষ্টি তোমার গুদটা যেন রসগোল্লা,আর গুদের রস টা যেন মিষ্টির রস।মা বলল ‘দুষ্টু ছেলে যা এবার এখান থেকে”।আমি বললাম এখনও দুষ্টুমি বাকি আছে। মা ছেলে চটি গল্প

তারপর আমি মার উপরে উপুড় হয়ে শুয়ে গুদে বাড়া সেটা করলাম।মা শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। বাড়াটাকে গুদে ঠেসে ধরলাম।মার রসে ভরা পিচ্ছিল ভোদায় পুচ্ করে বাড়া ঢুকে গেলো। মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে শিউরে উঠলো। – “আহ্হ্হ্হ…… ইস্স্স্স্স………” আমি মাকে চুদতে শুরু করলাম। সমস্ত ঘর জুড়ে পচর্ পচর্ পচ্ পচ্ শব্দ হচ্ছে সেই সাথে মা শিৎকার করছে।

– “উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্………………… ইস্স্স্স্স্স্………………………… উহ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্…………………… বাবু সোনা আরো জোরে চোদ…………… প্লিজ সোনা আরো জোরে জোরে চোদ……………… মেরে ফেলো আমাকে……… প্লিজ………… প্লিজ………… উহ্হ্হ্হ্হ্হ্হ্হ্……………………………………… ইস্স্স্স্স্……………………… উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্………………………………” আমি ১০ মিনিট ধরে বিরতিহীন ভাবে মাকে চুদলাম। মাও সমান তালে শিৎকার করছে,আমার বীর্য বের হবে হবে করছে, এমন সময় মার গুদের ভিতরটা ফুলে ফুলে উঠলো। মা ছেলে চটি গল্প

আমি বুঝতে পারলাম, মার ভোদার রস বের হবে। মা গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো। – “ইস্স্স্স্স্স্স্স্………………………… উম্ম্ম্ম্ম্ম্ম্………………… আমার বের হবে ……………… ভোদার রস বের হবে………… ওহ্হ্হ্হ্হ্হ্হ্……………… গেলো সোনা গেলো…………… আর ধরে রাখতে পারছিনা সোনা……………” মা দ্বিতীয় বার গুদের রস ছেড়ে দিলো। গুদের শক্ত কামড় খেয়ে আমিও আর থাকতে পারলাম না। বীর্য দিয়ে মার ভোদা ভর্তি করে দিলাম।

গুদ থেকে বাড়া বের মার মুখের সামনে ধরলাম। মা পকাৎ করে বাড়া মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো। ৫ মিনিটের মধ্যে বাড়া আবার শক্ত হয়ে গেলো।তারপর আমি মাকে বিছানায় কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসালাম। – মা…… এখন আমি তোমার পোদ চুদবো। আপত্তি নেই তো………?” মা বলল– “নাহ্…… কিসের আপত্তি…… তোর যেখানে খুশি বাড়া ঢোকা। তবে আরেকবার আমার বাড়ায় বাড়া ঢুকাতে হবে। মা ছেলে চটি গল্প

পারবি তো………??” আমি বললাম– “অবশ্যই পারবো। তোমার পোদের রস খেয়ে বাড়া আরও শক্তিশালী হবে।” মা বলল– “ঠিক আছে…… তাহলে এখন পোদে বাড়া ঢুকিয়ে আচ্ছামতো পোদ চোদ।” আমি মার পোদ ফাক করে ফুটোয় থুতু মাখালাম। ফুটোয় বাড়া ঠেকিয়ে একটা ঠেলা দিতেই পুরো বাড়া ঢুকে গেলো পোদ ফাক করে ফুটোয় থুতু মাখালাম। ফুটোয় বাড়া ঠেকিয়ে একটা ঠেলা দিতেই পুরো বাড়া ঢুকে গেলো। আহাঃ…… পোদের ভিতরটা কি গরম……!!! কতো সহজেই বাড়া ঢুকে গেলো।

নিয়মিত আমার চোদা খেয়ে মার পোদ অনেক ফাক হয়ে গেছে। পিছন থেকে মার দুই মাই দলাই মলাই করতে করতে ঠাপ মারতে শুরু করলাম। – “কেমন লাগছে মা?”।মা বলল- “উফ্ফ্ফ্……… পোদে বাড়া নেওয়ার মজাই আলাদা। ব্যথা ও সুখের মিশ্র এক অনুভুতি।”আমি ১৫ মিনিট পর গলগল করে মার পোদে বীর্য ঢেলে দিলাম। পোদ থেকে বাড়া বের করার পর মা নিজেই বাড়া চুষতে লাগলো।তারপর মাকে আরেকবার চুদে শান্ত করে আমরা স্নান করতে গেলাম।
এই ঘটনার এক সপ্তাহ বাদে আমরা মন্দারমনি ঘুরতে গেলাম।সেখানে কী কী হল তা পরবর্তী আপডেটে জানাব।

Leave a Comment