মা ছেলে চটি গল্প পল্লী ছেলের যৌন বাসনা

Choda chudir Golpo NewChoti

মা ছেলে চটি গল্প পল্লী ছেলের যৌন বাসনা

new choti org

অন্ধকার ঘনিয়ে এসেছে। বাসায় ফিরে কলের পারে গিয়ে রহিমা গা ধুলো। তারপর হাঁটুর নিচ থেকে গলা পর্য্যন্ত শাড়ী পেঁচিয়ে নিজের ঘরে ঢুকলো। মাকে ঘরে ঢুকতে দেখে বুলবুলও পাশের দরজা দিয়ে মার ঘরে চলে এলো। এটা অবশ্য খুব একটা নতুন কিছুনা। কিন্তু ইদানিং মা-ছেলের মাঝে একটু একটু করে যা ঘটছে তাতে দুজনের মন ও দেহে আজ ভালোই প্রতিক্রিয়া হলো। সাথে সাথে বুলবুলের ধোন শক্ত হয়ে গেলো। রহিমাও তার দুই রানের মোহনায় স্পন্দন অনুভব করলো। এসবই হলো আজকে বেড়ানোর কুফল। একটা প্যাকেট মায়ের হাতে ধরিয়ে দিয়ে বুলবুল নিজের ঘরে চলে গেলো।
বুলবুল আগেও মায়ের জন্য কেনাকাটা করেছে। কিন্তু আজকের জিনিসগুলি একেবারেই ভিন্ন। শাড়ি আর ব্লাউজ দুটো হাতে নিয়ে রহিমা দাঁড়িয়ে আছে। বুকের মধ্যে ঝড় বয়ে চলেছে। সে ধীরে ধীরে দেয়ালে ঝুলানো আয়নার সামনে গিয়ে নিজের চেহারার দিকে তাকিয়ে থাকলো। অনেকদিন পর আজ নিজের চেহারা খুব আগ্রহ নিয়ে দেখলো। গালে হাত বুলিয়ে কি ভাবলো সে-ই জানে। সারামুখে একটা রহস্যময় হাসি ফুটে উঠেই মিলিয়ে গেলো। লাইট নিভিয়ে দিয়ে রহিমা শরীর থেকে শাড়িটা ঝেড়ে ফেলে দিলো।
উত্তেজনা আর উৎকন্ঠায় বুলবুলের বুকের ভিতর ধুকপুক করছে। ধুকপুকানী আরো বাড়িয়ে দিয়ে রহিমা ছেলের সামনে হাজির হলো। বুলবুল একদৃষ্টিতে দেখছে। মা ওর দেয়া ফুলফুল প্রিন্টের শাড়িটা পরেছে। এই শাড়িতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে। শাড়িটা বেশ পাতলা তাই বুকের দিকে তাকালে দুধ দুইটা অনেক স্পষ্ট দেখা যাচ্ছে। দুচোখে কাজল লাগিয়েছে মা, কপালে কাজলের টিপ পরেছে। মুখে পাউডারও লাগিয়েছে। একটা লালরঙ লিপস্টিক কিনেছিলো বুলবুল, দেখলো মা ওটা দিয়ে কিশোরী বালিকার মতো দুই ঠোঁট রাঙ্গীয়ে লাল করে ফেলেছে। সব মিলিয়ে মাকে অপরূপা মনেহলো বুলবুলের এবং সেক্সিও।
বুলবুল ভাবছে মা কি আজ ধরা দিতেই এসেছে? আমি কি আজ রাতে মাকে নিজের মতো করে পেতে চলেছি? আমার কামনা বাসনা কি আজ পূরণ হব? এই দিনটার কথা ভেবে কতো রাতই না সে পার করেছে। রাতের পর রাত হস্তমৈথুন করেছে। মা শরীর ঘেঁসে বিছানায় বসতেই বুলবুল অনুভব করলো শরীরের বলশক্তি হারিয়ে যাচ্ছে। এমনকি তার লিঙ্গটাও আস্তে আস্তে নিস্তেজ হয়ে পড়ছে। শুনলো মা তার কাঁধে হাত রেখে বলছে,‘পাগল ছেলে! এসব কিনেছিস কেনো? এমন শাড়িতে কি আমাকে মানায়?’
বুলবুল কোনো রকমে বললো,‘তাহলে কাকে মানায়?’ mayer voda chuda মুসলিম সেক্সি মায়ের ভোদা কাটা ধোনের চুদা
‘তুই যাকে বিয়ে করবি তাকেই এমন রঙ্গীন কাপড়ে মানাবে।’ রহিমা ছেলের উপর ঝুঁকে পড়লো। আঁচল সরেগেছে। ওর স্তনের ভার ছেলের বাহুতে।
মার কাঁধে কাঁপা কাঁপা হাত রেখে বুলবুল বললো,‘আমি কাউকে বিয়েই করবো না।’ মার স্তনের চাপে ওর ধোন আবার জেগে উঠছে।
‘পাগল ছেলে বলে কী? সুন্দরী একটা বউ না হলে কি মানায়?’
‘তুমি থাকতে আমার বউ লাগবে কেনো?’ বুলবুলের মুখ থেকে কথাটা হঠাতই বেরিয়ে আসলো।
ছেলের কথায় রহিমা একটু থমকে গেলো। কি বলবে ভেবে পায় না। ছেলের সাথে বেড়িয়ে, দুধের উপর পিঠের ঘষাঘষি খেয়ে আর পার্কে হাত ধরাধরি করে হেঁটে মনের অস্থিরতা একটুও কাটেনি, বরং বেড়েছে। শরীরটা খুব বেচাইন হয়ে আছে। গোসল করেও শরীরের গরম যাচ্ছে না। কিন্তু মা-ছেলের কথাও আর আগায় না। রাতকানা বুড়ি খেতে ডাকছে। কারেন্ট চলেযাবার আগেই খাওয়াদাওয়া সারতে হবে। বুড়ি চলে আসার আগেই রহিমা বিছানা ছেড়ে নেমে গেলো।

মা আর ছেলের মাঝে টুকরো টুকরো ঘটনা ঘটে চলেছে। দুজন দুজনের চাহিদা বুঝতে পারলেও মনের বাধা ডিঙ্গাতে পারছে না। রাতের খাওয়াদাওয়া সেরে রহিমা নিজের ঘরে কাঁথা সেলাইয়ে বসেছে। একটু পরে ছেলেও তার ঘরে ঢুকে খাটে বসলো। শুধু লুঙ্গি পরে আছে। ছেলের দিকে একপলক তাকিয়ে রহিমা সেলাইয়ে মনোযোগ দিলো। আজকেও সে ছেলের দেয়া শাড়িব্লাউজ পরেছে। ব্রেসিয়ার না পরায় গলার কাছ দিয়ে স্তনের উপরিভাগ আর দুই স্তনের খাঁজ অনেকটাই দেখা যাচ্ছে। বুলবুল এমনকি কল্পনায় দুধের বোঁটাও স্পষ্ট দেখতে পাচ্ছে। রহিমা একমনে কোঁথায় ফোঁড় দিয়ে চলেছে। বুলবুল মায়ের স্তন সৌন্দর্য্য উপভোগ করতে লাগলো।
রহিমা কিছু বলতে গিয়ে লক্ষ্য করলো ছেলে বুকের দিকে তাকিয়ে আছে। কিছুটা শরম পেলেও ছেলের দিকে তাকিয়ে সে একটা দুষ্টুমার্কা হাসি দিল। বুক ঢাকাঢাকির চেষ্টা না করে কাঁথায় ফোঁড় দিতে থাকলো। মায়ের প্রতিক্রিয়ায় ছেলেও একটু প্রশ্রয় পেলো। ভাবলো মাও নিশ্চয় এসব পছন্দ করেছে। সে কি তার লক্ষ্য অর্জনের কাছাকাছি চলে এসেছে? খাট থেকে নেমে পাশে বসে বুলবুল মায়েকে জড়িয়ে ধরলো। কাঁধের উপর দিয়ে তার নজর মায়ের কালো স্তনের উপর। বুলবুল আগেও মাকে এভাবে জড়িয়ে ধরেছে, কিন্তু আজ দুজনের শরীরে অনেক বেশি প্রতিক্রিয়া হলো।
সন্ধ্যার পর থেকেই আকাশটা মেঘলা হয়ে ছিলো। কিছুক্ষণ হলো মেঘের হালকা গর্জন আর বাতাসের শোঁ শোঁ আওয়াজ ভেসে আসছে। বৈশাখ মাস চলছে। কালবৈশাখী ঝড়ের পূর্বলক্ষণ এসব। মা-ছেলের সম্পর্ক ওলটপালট হতে চলেছে- এটা তারও পূর্বলক্ষণ। বুলবুল এবার আরেকটু সাহসী হয়ে মার কোমরে হাত রেখে চেপে ধরলো। রহিমার শরীর কাঁপতে শুরু করেছে। কি করবে ভেবে পাচ্ছে না। ছেলেকে বাধা দেয়ার শক্তিও তার লোপ পেয়েছে। বুলবুল ভাবছে আর কতদূর এগুনো যায়? আর মা-ছেলের সমস্যার সমাধান করতে উন্মত্ত প্রকৃতি প্রবল বেগে ঝাঁপিয়ে পড়লো।
শুরু হলো দুনিয়া কাঁপানো ঝড়, মেঘের কান ফাটানো গর্জন আর বৃষ্টি। মেঘের গর্জনের সাথে সাথে বাতাসের প্রচন্ড ঝাপটায় ঘরের চাল হুড়মুড় করে উঠলো। গোয়ালের গরু দুটো ভীতসন্ত্রস্ত হয়ে হাম্বা হাম্বা ডাক ছাড়ছে। কি ঘটেছে দেখার জন্য বুলবুল বাহিরে যেতে চাইলে রহিমা ছেলেকে আঁকড়ে ধরে বাধা দিলো। ঝড়ের দাপট না কমা পর্যন্ত মা ছেলেকে ওভাবেই জড়াজড়ি বসে থাকলো। ঝড়ের তান্ডবে দুজনের শরীর থেকেই জৈবিক তাড়না উবে গেছে।
দুজন কামলা আছে। ওরা সন্ধ্যায় কাজকাম সেরে চলেগেছে। বয়ষ্ক মা আর মেয়ে দুজন কাজ করে তবে মেয়েটাও সন্ধ্যের পরে থাকেনা। মা রহিমাদের সাথে থাকলেও রাতকানা। সুতরাং সেও কোনো কাজে লাগবেনা। ঝড়ের তান্ডব কিছুটা কমতেই চার্জার লাইট নিয়ে মা-ছেলে বাহিরে ছুটে গেলো। মূহুর্তেই দুজন বৃষ্টিতে চুপসে গেলো। গোয়াল ঘরের চাল খুঁটিসহ একপাশে কাত হয়ে পড়ে আছে। আরেকটু হলেই গরু দুটোর উপরে পড়তো। মার হাতে লাইটটা দিয়ে বুলবুল গোয়ালের দিকে এগিয়ে গেলো। খুঁটিটা কোনোভাবে সোজা করতে পারলে পশুদুটো বৃষ্টি থেকে রক্ষা পাবে। new choti org মামী আর মামাতো বোনকে চুদলাম
বেশ পরিশ্রমের পরে খুঁটিটা খাড়া করা গেলো। আপাতত কাজ শেষ। বাকিটুকু সকালে দেখা যাবে। রহিমাও ছেলের সাথে হাত লাগিয়েছিলো। এবার নিজের দিকে তাকিয়ে সে লজ্জা পেলো। ভেজা শাড়ি, ব্লাউজ শরীরের সাথে এমনভাবে লেপ্টে আছে যে, বিদ্যুৎ চমকালেই তার আলোয় শরীরের সবকিছু স্পষ্ট দেখা যাচ্ছে। এমনকি বিশাল সাইজের দুধ দুটোও। সুযোগ পেয়ে পাজি ছেলেটাও এখন ড্যাবড্যাবিয়ে দেখছে। দুজনেরই কাদাজলে মাখামাখি অবস্থা। পুষ্কুরিনীতে নেমে শরীরটা ভালোমতো ধুতে হবে। রহিমা সেদিকে হাঁটা দিলো। পিছন পিছন বুলবুল।
পায়ের নিচে মাটি পিচ্ছিল হয়ে আছে। রহিমা টলমল পায়ে হাঁটছে। বুলবুল লালসা ভরা চোখে মায়ের পিছনে তাকিয়ে আছে। বিদ্যুৎ চমকালেই সে মায়ের কালো পাছা দেখতে পাচ্ছে। পিচ্ছিল উঠানে হাঁটতে গিয়ে রহিমার আছাড় খাবার অবস্থা হলো। সামলাতে না পেরে সে পড়ে যাচ্ছে। মুখ থেকে আর্তনাদ বেরিয়ে আসলো। পরমূহুর্তে বুলবুল এগিয়ে গিয়ে মাকে দুহাতে জাপটে ধরলো। ওর হাতদুটো মার স্তনজোড়া আঁকড়ে ধরেছে। ছেলের বাহুবন্দী রহিমা এখনো ভয়ে দু’চোখ বুঁজে আছে। কিন্তু ঝড় শুরু হয়েছে দুজনের শরীরে। বুলবুল মাকে নিয়ে কাদাপানিতে গড়িয়ে পড়লো।
শুরুটা করেছে বুলবুল। এখন মা-ছেলে একেঅপরের জিভ চুষছে, মুখের লালা বিনিময় করেছে। গোয়ালে বেঁধে রাখা গাই আর ষাঁড়ের মতোই দুজন উত্তপ্ত। বুলবুল দুহাতে মায়ের দুধ টিপাটিপি করছে। ঠোঁটে চুমু খাচ্ছে, কামড় দিচ্ছে। আদরে আদরে অস্থীর কাদাপানিতে রহিমার শরীর পিচ্ছিল বাইন মাছের মতো নড়াচড়া করছে। সেও পাগলের মতো ছেলেকে চুমাখাচ্ছে। শাড়ির আঁচল আগেই সরেগেছে। অধৈর্য্য বুলবুলের হাতের ক্ষিপ্ত টানে ব্লাউজের হুঁকগুলি পটাপট ছিঁড়েগিয়ে বিশাল স্তনজোড়া বেরিয়ে পড়লো।
স্তনজোড়া বেরিয়ে আসতেই বুলবুল ওখানে হামলে পড়লো। বোঁটায় চোষন পড়তেই রহিমার শরীর থরথর করে কেঁপে উঠলো। দুধ চুষতে চুষতে মায়ের গাল, মুখ, স্তন আর শক্ত বোঁটায় বুলবুলের হাত ঘুরে বেড়াচ্ছে। বুলবুল হাত নিচে নামিয়ে আনলো। খুলার ঝামেলায় না গিয়ে বুলবুল মার শাড়ি পেটিকোট কোমরের কাছে গুটিয়ে আনলো। লোমে আবৃত ভোদায় হাত পড়তেই বুলবুলের ধোন টনটন করে উঠলো। দূর্বাঘাসে ছেয়ে থাকা জায়গাটা নাড়তে তার খুব ভালোলাগছে।
কিছুক্ষণ দুধ চুষলো বুলবুল। তারপর লুঙ্গী কোমর পর্য্যন্ত তুলে বিশাল বাঁড়াটা মায়ের ভোদার উপর চেপে ধরলো। ভোদার দূর্বাঘাস মাড়িয়ে বাঁড়াটা ভিতরে ঢুকানোর চেষ্টা করলো। কিন্ত পথ খুঁজে পেলোনা। ছেলের দুরাবস্থা দেখে রহিমা সাহায্যের হাত বাড়িয়ে দিলো। নিচে হাত নামিয়ে গজার মাছের মতো বিশাল বাঁড়াটা আঁকড়ে ধরলো। একজন দুধ চুষছে, আরেকজন নয় ইঞ্চি বাঁড়া নিয়ে টানাটানি করছে। একে অপরকে পাওয়ার জন্য দুজন পাগল হয়ে উঠেছে। বাঁড়া নেয়ার জন্য রহিমার ভোদা গলগল করে রস ছাড়ছে।
ভোদার লোমগুলি দুপাশে সরিয়ে দিয়ে কামতপ্ত রহিমা মুঠোয় ধরে বাঁড়ার মুন্ডিটাকে ভোদার দুই ঠোঁটের মাঝে চেপে ধরে আছে। বুলবুল বাঁড়াটা এক ধাক্কায় ভোদার ভিতরে ঢুকিয়ে দিতেই রহিমা ব্যাথায় কুঁকড়ে গেলো। লাঙ্গলের ফলার মতো ধারালো বাঁড়া ভোদার জমিন ভেদ করে অনেকটাই ঢুকে পড়েছে। বুলবুল এখনো ঠেলছে আর বাঁড়াটা ধীরে ধীরে আরো ভিতরে ঢুকছে। পুরোটা না ঢুকা পর্য্যন্ত রহিমা চুপচাপ শুয়ে থাকলো। এরপর চোদনের অপেক্ষা। চোদন শুরু হতেই রহিমা ছেলেকে দুহাতে জড়িয়ে ধরলো। বুলবুলের শরীরে এখন দশ ষাঁড়ের শক্তি ভর করেছে। সে মার ভোদায় পাম্প করতে শুরু করলো।
কিছুক্ষণের জন্য কমে গেলেও আবার শুরু হয়েছে বৃষ্টি। দুজনের গায়ে টাপুরটুপুর জলের ফোঁটা পড়ছে। কাদাপানিতে শুয়ে ছেলের চোদন খেতে খেতে রহিমা কোঁকাচ্ছে। সহবাসে এমন সুখ সে কোনোদিন পেয়েছে কি না মনেই পড়েনা। রহিমার মনে হলো ছেলের বাঁড়া ঢেঁকির মুষলের মতো বারবার ভোদার ভিতর আছড়ে পড়ছে। মুষলের ধাক্কায় ভোদার ভিতর থেতলে যাচ্ছে। মায়ের আঁটোসাটো ভোদার চাপ, ভিতরের গরম ভাপ আর কাদাপানি মাখা শরীরের তীব্র ঘ্রাণ বুলবুলকেও যেন বন্য জানোয়ার বানিয়ে দিয়েছে। সেও মত্ত হাতির মতো মাকে চুদছে।
রহিমার ক্ষুধার্ত ভোদা ছেলের বিশাল বাঁড়া পুরোটাই গিলে নিয়েছে। মা-ছেলে এখন একসাথে থাপাথাপি করছে। থাপাথাপি করতে করতে রহিমা তীব্র সুখে গুঙ্গিয়ে উঠছে। ছেলেও প্রচন্ড বেগে মার ভোদায় মুষল চালিয়ে যাচ্ছে। চুদার সময় থপ থপ থপ, কখনো ফক ফক ফক আওয়াজ হচ্ছে। বাঁড়ার ঘর্ষণে ভোদার ভিতরটা ছিলে যাচ্ছে। কিন্তু তবুও যেন রহিমার মন ভরছেনা। ভোদার জ্বালা মিটছে না কিছুতেই। বাঁড়ার মুহুর্মুহু আঘাতে রহিমা মাঝেমাঝেই গলা ছেড়ে হাহাকার করে উঠছে..উফ উফ উফ..ওহ..ওহ..ওহ..আহ আহ আহ..আআআ..আআআ..আহহহহ..আরো জোরে বাজান..আরো জোরে..। রহিমার সেই আকুতি আর কামার্ত হাহাকার মেঘের মুহুর্মুহু গর্জনের সাথে মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে।
বুলবুল অসুরীক শক্তিতে মাকে চুদে চলেছে। মাঝেমাঝে মার গাল চাঁটছে। রহিমা ব্যাথা আর যৌনসুখে কাতরাচ্ছে। তবুও যেন তার সুখের খামতি থেকে যাচ্ছে। ক্ষেতেখামারে হাল চালানো সতেরো বছরের জোয়ানমর্দ ছেলে সঙ্গম বঞ্চিত মায়ের ভোদায় লাঙ্গল চালাতে চালাতে যেন হাঁপিয়ে গেলো। তবে শেষপর্য্যন্ত মার ভোদা শান্ত করে নিজেও শান্ত হলো। টানা পঁনেরো/কুড়ি মিনিট চোদার পর মায়ের ভোদা সাদা থকথকে মালে পরিপূর্ণ করে দিলো। সঙ্গম তৃপ্ত, ক্লান্ত রহিমা এখনো কাঁপছে, তার ভোদাও কাঁপছে। কামউন্মাদিনী রহিমা এখনো ছেলেকে আঁকড়ে ধরে আছে। new choti org শাশুড়ি জামাই শ্বশুর বৌমা গাঁড় ফাটিয়ে চোদাচুদি
দুজনের শরীর কাদামাটিতে এমন ভাবে লেপ্ট আছে যেনো মাটির প্রতিমা। বুলবুল রমনতৃপ্ত মায়ের উপর থেকে গড়িয়ে নামলো তারপর তার শরীরটা অবলিলায় দুহাতে তুলে নিলো। ভয় পাচ্ছিলো রহিমা কাদায় না আছড়ে পড়ে। শুধুশুধুই ছেলেকে বকুনি দিলো।
‘আমি থাকতে তোমার কিছুই হবে না।’ বকুনি খেয়েও বুলবুল দাঁত বাহির করে হাসছে। মাকে কোলে নিয়েই সে ধাপে ধাপে পুকুরঘাটের দিকে এগিয়ে চলেছে। হাঁটার তালেতালে মার নগ্ন স্তন জোড়া দুলছে।
‘আমাকে খুব ভালোবাসিস তাই না।’ কিছু না ভেবেই রহিমার মুখ ফসকে কথাগুলি বেরিয়ে আসলো।
‘খুব ভালোবাসি। তুমিই আমার প্রথম ভালোবাসা।’ টিভির একটা নাটকে ডায়লগটা শুনেছিলো বুলবুল।
ছেলের কথায় রহিমা অনেকটাই বিস্মিত। বিস্মিত ভাব কাটার আগেই বুলবুল মাকে কোলে নিয়ে পুষ্কুরিনীর জলে নেমে পড়লো। পুকুরের জল এখনো উষ্ণ হয়ে আছে। মাকে বুকজলে নামিয়ে ঠোঁটে চুমা খেলো বুলবুল, তারপর জড়িয়ে ধরে চুপচাপ দাঁড়িয়ে থাকলো। রহিমার মনে এখন আর কোনো দ্বিধা নাই। সেও ছেলেকে বুকে টেনে নিলো। মাকে চুদার চটি কাহিনী
চাচা-ফুপু আর প্রতিবেশীরা বলতো তার মা নাকি দেখতে নায়িকা কবরীর মতো। বুলবুল সেই কবরীর দেখা পেয়েছিলো সিনেমা দেখা যায় এমন মোবাইল কেনার পর। নায়িকা কবরীরকে দেখে তারও মনে হয়েছিলো যে, মায়ের সাথে অনেক মিল আছে। কালোরঙ, মোটা শরীর, ডাগরডাগর চোখ আর পুরু ঠোঁটের হাসি অনকেটাই নায়িকার কবরীর মতো। এরপর ইউটিউবে কয়েকটা সিনেমা দেখার পর বুলবুল নায়িকা কবরীর প্রেমে পড়েগিয়েছিলো। আর ধীরেধীরে সেই প্রেম মায়ের প্রতি আসক্তির দিকে গড়িয়েছিলো। আজ তারই চুড়ান্ত রূপ ঘটলো।
ঘনঘন বিজলি চমকাচ্ছে আর মার মুখটা আলোয় ভরে যাচ্ছে। কাদাজলে মাখামাখি গালে কয়েক গাছি চুল লেপটে আছে। কাদামাটি ধুয়ে দিলো বুলবুল। মায়ের মুখখানা এবার পুকুরের জলের মতোই টলটলে দেখাচ্ছে। বিশাল স্তনজোড়া জলে ভাসছে। বিজলী চমকালে কালো বোঁটা দুটোও বুলবুল স্পষ্ট দেখতে পেলো। দুধের উপর হাত রাখতেই মার শরীর আবার কেঁপে উঠলো। ওখান থেকে হাত সরিয়ে দুহাতে মার নরম গাল চেপে ধরে বুলবুল বললো,‘তুমি দেখতে একদম কবরীর মতো।’
‘সে কে বাপজান?’ প্রশ্ন করলেও এমন কথা রহিমা আগেও শুনেছে। ডাগরআঁখি মেলে ছেলের দিকে তাকিয়ে আছে। বি
জলির আলোয় রহিমার চোখের তারা ঝিকমিক করে উঠলো।
‘সিনামার নায়িকা। তোমাকে একদিন ছবি দেখাবো।’
‘তারে কি তোর খুব পছন্দ?’
‘এত্তো পছন্দ, এত্তো পছন্দ..মা তোমারে আমি সে কথা বুঝায়ে বলতে পারবোনা।’ বুলবুল প্রবল উচ্ছাসে দুহাতে কোমর জড়িয়ে ধরে মাকে শরীরের সাথে চেপে ধরলো। কোমর থেকে হাত নেমে এলো মাংসল পাছায়। বুলবুল দুহাতে মার পাছা টিপাটিপি করতে লাগলো। পানির নিচে ওর বাঁড়া সটান দাঁড়িয়ে গেছে। শাড়ি-পেটিকোটের উপর দিয়ে বাঁড়ার মাথা মার ভোদায় ঘুঁতা মারছে। শাড়িপেটিকোট কোমর পর্যন্ত তুলে বুলবুল দুর্বাঘাসে ছাওয়া ভোদায় হাত রাখলো। জলেভেজা দুর্বাঘাস এখন নরম হয়ে আছে। বুলবুল ঘাসের জঙ্গল মাড়িয়ে ভোদা ঘাটাঘাটি করলো তারপর হাত হাত সরিয়ে মার কাপড় খুলায় মনোযোগ দিলো।
রহিমা চুপচাপ দাঁড়িয়ে আছে। বুলবুল একে একে মার শাড়ী, ব্লাউজ আর পেটিকোট খুলে পানিতে ভাসিয়ে দিলো। দুধ দুইটা দুহাতে নিয়ে কচলে কচলে ধুয়েদিলো। দুহাতে ঘষে ঘষে মার শরীর থেকে কাদামাটি সরিয়ে দিলো। হাত চালিয়ে বগল আর ভোদার দূর্বাঘাস বারবার সাফাই করলো। লাজলজ্জা ভুলে রহিমাও ছেলেকে সাফসুতরো করলো। ছেলের বাঁড়ার চারপাশে গুচ্ছ গুচ্ছ বাল। পুকুরের জল এখনো ওম ছাড়ছে। বাঁড়া ধরে নাড়ানাড়ির সময় রহিমার শরীরের উষ্ণতা আবার বাড়তে লাগলো। ছেলের বাঁড়ার বিশালত্ব অনুভব করে মনের ললসা আবার বাড়তে শুরু করেছে। এতো মোটা আর লম্বা বাঁড়া ভোদায় নিয়েছে ভেবে তার সারা শরীর শিউরে উঠলো।
উলঙ্গ লাজহীন রহিমা এখন বুকজলে দাঁড়িয়ে ছেলের সাথে হাসাহাসি করছে। দুজন জল ছুড়াছুড়ি করছে। বিজলির আলোয় তার চোখদুটো খুশিতে ঝিকমিক করে উঠছে। নগ্ন স্তন দুটো মাছের মতো জলে ভাসছে, ডুবছে তারপর আবার ভেসে উঠছে। টাপুরটুপুর বৃষ্টি আর মেঘের ডাকে পুকুরের মাছেদের মনেও যেন রং লেগেছে। মা-ছেলের চারপাশে পুটি, তেলাপিয়া আর চ্যেলা মাছ খেলা করছে। পানি ছেড়ে লাফিয়ে উঠে টুপ করে আবার জলে ঝাঁপিয়ে পড়ছে। দুজনকে ঘিরে মাছেরা চক্কর দিচ্ছে, শরীরের এখানে ওখানে ঠোকর মারছে। রহিমা মাঝেমাঝেই নগ্ন পাছা আর ভোদায় মাছেদের ঠোকর অনুভব করলো। মায়ের সাথে ছেলের চুদাচুদির চটি গল্প
মার দুধ দুইটা একটু চুষলো বুলবুল, তারপর পানিতে ডুব দিয়ে মাছেদের সঙ্গী হলো। মার তলপেট বেয়ে ওর মুখটা আরো নিচে দুর্বাঘাসে ছাওয়া জমিনের উপর চলেএলো। মাছেদের মতো ওখানে মুখ ঘষাঘষি করলো তারপর চিভটা নিচ থেকে টেনে উপরে নিয়ে আসলো। ভোদা চুষানোর কথা রহিমা কখনো স্বপ্নেও কল্পনা করেনি। আর ছেলেকে দিয়ে তো কখনোই না। ছেলেকে সে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করলো। কিন্তু অমৃতের সন্ধান পেয়েছে বুলবুল, সেও মুখ সরাতে রাজি না। একটা উরু জড়িয়ে ধরে সে মায়ের ভোদা চুষতে শুরু করলো। পানির নিচে দম আঁটকে আসছে। বুলবুল একটু চুষলো, তারপর ভুষকরে পানির উপরে মাথা তুলে বুকভরে শ্বাস নিয়ে আবার ডুবদিলো। ভোদায় বারবার চোষন পড়তেই রহিমাও যেন সুখের আরো গভীরে প্রবেশ করলো। এবার সেও তার উপোষী ভোদা ছেলের মুখের দিকে ঠেলে দিলো। মাকে তো চুদলে আমাদের দুই বোনকে আজ চুদবে না ?
পানিতে ভাসমান বিশাল স্তন জোড়া আবার ছেলের হাতে দলিত মথিত হচ্ছে। বোঁটা দুইটা একটু একটু ব্যাথাও করছে। পাগল ছেলেটা চুষে চুষে বোঁটা দুইটা ফুলিয়ে দিয়েছে। মনে হচ্ছে ভোদাটাও ফুলেগেছে। এমন সুখ কখনো পেয়েছে কি না রহিমার তা মনেই পড়েনা। শরীরের সুখের কথা সে ভুলেই গেছিলো। নতুন করে সুখের সন্ধান পেয়ে রহিমা তাই ছেলেকে একটুও বাধা দিচ্ছে না। ছেলের মুখ নিয়ে বুকের উপর চেপে ধরলো। বোঁটায় চোষণ পড়তেই কামতপ্ত রহিমা নিজেই ছেলের ধোন নিয়ে ভোদার উপর ঘষতে লাগলো। ঢুকানোর চেষ্টা করলো দুজনেই, কিন্তু মা-ছেলে দুজনেই ব্যর্থ হলো।
পুকুরে সাঁতরাতে ইচ্ছা করছে রহিমার। কিন্তু ছেলেকে ছাড়তেও ইচ্ছা করছেনা। পানিতে শরীর ভাসিয়ে দিয়ে সে চার হাতপায়ে ছেলের ঘাড় আর কোমর পেঁচিয়ে ধরলো। স্তনজোড়া ছেলের বুকে পিষ্টহচ্ছে। মাকে ওভাবে জড়িয়ে ধরে বুলবুল পুকুর থেকে উঠে এলো। এরপর মাকে ঘাটের সিঁড়িতে বসিয়ে সে পাশে বসলো। বুলবুলের বাঁড়া কলার থোড়ের মতো ত্যালত্যালে আর খাড়া হয়ে আছে। রহিমা ছেলের কাঁধে মাথা রেখে বাঁড়া মুঠিতে চেপে ধরলো। দুজনের পা পানিতে ডুবে আছে। মাছের পোনারা আবার দুজনের পায়ের চারপাশে জড়ো হয়েছে। দুচারটে সাহসী পোনা ওদের পায়ে ইতিউতি ঠোকর দিয়ে পালিয়ে যাচ্ছে।
রাতজাগা পাখীর তীক্ষ্ণ ডাকে রহিমা সোজা হয়ে বসলো। পিছনে দু’হাত নিয়ে চুলগুলি পেঁচিয়ে পেঁচিয়ে জল নিংড়ে নিলো। এরপর হাত সরিয়ে মাথা ঝাঁকাতেই ঘণ কালো ঝাঁকড়া চুলগুলি পিঠের উপর ছড়িয়ে পড়লো। মার দুধ দুইটা ভয়ঙ্কর ভাবে নড়ে উঠে বুলবুলের উত্তেজনা আবার বাড়িয়ে দিয়েছে। সে মাথা নিচু করে দুধ কামড়ে ধরতেই রহিমা উত্তেজনায় শিউরে উঠলো। মার স্তনে কামড় দিয়ে বুলবুলের মুখ আরো নিচে নেমে এলো। মাংসল রানে ছোট ছোট কামড় দিয়ে বুলবুল পাশ থেকে উঠে মার দুই পায়ে ফাঁকে বসলো। এবার হাঁটুর নিচ থেকে শুরু করলো বুলবুল। চুমু আর হালকা কামড় দিতে দিতে ওর মুখ উপরে উঠে আসছে। বুলবুলের তৃষ্ণার্ত মুখ মাংসল রান বেয়ে আরো ভিতরে ধেয়ে চলেছে।
মুহুর্মুহু বিজলি চমকে উঠলো। চারপাশ আলোকিতো হয়ে আবার আঁধারে ডুবে গেলো। কয়েক সেকেন্ডের আলোয় বুলবুল যা দেখার দেখে নিয়েছে। থামতে না পেরে সে মুখটা দুই রানের আরো ভিতরে ঢুকিয়ে দিলো। ভোদায় মুখ পড়তেই মা-ছেলে দুজনের শরীরে বিজলির ঝাটকা লাগলো। উত্তেজিত রহিমা পা দুইটা ছড়িয়ে দিতেই বুলবুলের তৃষ্ণার্ত মুখ মায়ের রসালো ভোদায় সেঁটে গেলো। দুপাশে মুখ নাড়িয়ে কুচকুচে কালো দূর্বাঘাস সরিয়ে দিয়ে সে ভোদা চুষতে শুরু করলো। পুকুরে ডুবদিয়ে চুষার চাইতে এখন সে আরো ভালোভাবে চুষতে পারছে। ভোদার গরম রসে বুলবুলের ঠোঁটমুখ মেখে যাচ্ছে। ভোদার রস যে এমন গরম হতে পারে সেটা সে ডুবদিয়ে চুষার সময় টেরপায়নি।
রহিমার ভোদার ভিতর এখন বৈশাখী ঝড় বইছে। অস্বস্তি আর লজ্জা লাগলেও এখন সে, আগে কখনো পায়নি এমন উথালপাতাল করা যৌনসুখ উপভোগ করছে। ভোদার ঠোঁট দুইটা চুষতে চুষতে, রস খেতে খেতে বুলবুল মাঝে মাঝে বুনো ক্ষুধার্ত পশুর মতো ভোদা কামড়ে ধরছে। ফলে প্রচুর রস ছাড়ছে রহিমা। ছেলের মুখ নোনা, ঝাঁঝালো রসে মেখে যাচ্ছে। চরম উত্তেজনায় ফোঁপাতে ফোঁপাতে রহিমা পোয়াতী গাইটার মতো ছটপট করছে। ফোঁস ফোঁস করে গরম নিঃশ্বাস ছাড়ছে। কখনো তীব্র উত্তেজনায় ঠোঁট কামড়ে ধরে শরীরটা পিছনে এলিয়ে দিচ্ছে। রহিমা শেষ পর্য্যন্ত সহ্য করতে না পেরে এক ঝাটকায় ভোদার উপর থেকে ছেলের মুখ সরিয়ে দিলো।
আশাহত বুলবুল আবার মায়ের পাশে বসে গালে তারপর ঠোঁটে চুমাখেলো। একটু আগেই ছেলে তার ভোদার রস খেয়েছে। রহিমা তবুও নিজেকে নিয়ন্ত্রণ করতে পরলো না। কামার্ত গাইএর মতো ছেলের উপর হামলে পড়লো। ওর মুখ থেকে নিজের ভোদার নোনা স্বাদযুক্ত ঝাঁঝালো রস পান করলো। ছেলের সাথে যা করছে সবই রহিমার ভালো লাগছে। সেই সাথে দু’একটা মরচেপড়া স্মৃতিও মনে পড়ছে। এবার সে সিঁড়ি থেকে উঠে কোমরের দুপাশে পা রেখে ছেলের কোলে বসলো। মা ছেলে চটি গল্প
বুলবুলের বাবা কখনো কখনো তাকে কোলে বসিয়ে এভাবে সহবাস করার চেষ্টা করতো। কিন্তু রহিমা কখনোই এভাবে সুখ পায়নি। কারণ স্বামীর বাঁড়ায় তখন তেমন কোনো শক্তিই ছিলোনা। পুকুরঘাটে ছেলের কোলে বসে রহিমা এখন সেই চেষ্টাই করে চলেছে। দীর্ঘদিন চোদন বঞ্চিত ভোদার ক্ষুধা এখনো মিটেনি। ষন্ডার মতো বাঁড়াটা একটু একটু করে ভোদার ভিতরে ঢুকছে। মাঝে মাঝে একটু ব্যাথা করছে। তবুও রহিমা পুরা ধোনটাই ভিতরে নিতে চায়। বাঁড়া ঢুকাচ্ছে, একটু থামছে তারপর আবার ঢুকানোর চেষ্টা করছে। যেনো এর কোনো শেষ নাই, ছেলের বিশাল তালগাছ শরীরের ভিতর ঢুকছেতো ঢুকছেই।
একসময় ধৈর্য্য হারিয়ে রহিমা তার অনাহারী ভোদা দ্রুতবেগে সামনে চালিয়ে দিলো। ওহ, মাগো! পরক্ষণেই তীব্র ব্যাথায় তার শরীর কুঁকড়ে গেলো। যন্দ্রণা সারা দেহে ছড়িয়ে পড়েছে। রহিমা ছেলেকে আঁকড়ে ধরে নিশ্চুপ বসে রইলো। বুলবুল মাকে জড়িয়ে ধরে আছে। তার ধোন আবার স্বর্গরাজ্যে হারিয়ে গেছে। মার আঁটোসাঁটো ভোদা ওর ধানটাকে কামড়ে ধরে আছে। বুলবুল ভাবেইনি যে ভোদা এমন টাইট হতে পারে। ঠোঁটে চুমা খেয়ে মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিতেই রহিমা ছেলের জিভ চুষতে লাগলো। ছেলের জিভ চুষতে চুষতে রহিমার সব ব্যাথা নিমেসেই শরীর থেকে মিলিয়ে গেলো।
এরপরেই রহিমা সন্তানের কোলে বসে জৈবিক খেলায় মেতে উঠলো। ওর মনে হলো সেই আনন্দে পুকুরের জল নাচছে। মাছগুলি আরোবেশি লাফালাফি করছে। নাড়িকেল গাছের পাতা হাওয়ায় দোলখাচ্ছে। যোনীর ভিতর ছেলের বাঁড়া ধারণ করে তার অদ্ভুৎ অনুভুতি হচ্ছে। মনে হচ্ছে পৃথিবীর সব আনন্দ এখন তার দখলে। ছেলে একটা ঘোড়া আর সে তার মালিক। রহিমা আনাড়ীর মতো ঘোড়া দাবড়াতে লাগলো। ঘোড়া দারড়াতে দাবড়াতে ছেলেকে কামড়ালো, চড় মারলো, নখ দিয়ে পিঠ আঁচড়ে দিলো। কোলের উপর ইচ্ছেমতো উঠবস করলো। আনাড়ীর মতো দাবড়াতে গিয়ে বিশাল পুরুষাঙ্গের নির্মম আঘাতে আঘাতে ক্ষুধার্ত ভোদা থেকে যেমন রস ঝরলো, তেমনি ছেলের বাঁড়া নিংড়ে সে উষ্ণ বীর্যরস বাহির করে নিলো। রহিমা আবার ছেলের বীর্য্যরস যোনীগর্ভে ধারণ করে পরিতৃপ্ত হলো।
এবারের মিলন হয়েছে আরো দীর্ঘ আর আনন্দময়। ছেলেকে জড়িয়ে ধরে রহিমা ওভাবেই বসে থাকলো। শরীর এখনো থেকে থেকে কেঁপে উঠছে। মা-ছেলে এখনো প্রচন্ড কামাবেগে আক্রান্ত। গাঢ় অন্ধকারেও দুজন দুজনকে গভীর দৃষ্টিতে দেখার চেষ্টা করছে। ফিসফিস করে কথা বলছে ওরা।
‘কী দেখিস বাজান?’
‘তোমাকে দেখি।’ মার গালে চুমুখেলো বুলবুল। বিজলীর ছটায় আলোকিত মার মুখটা দেখতে পেয়ে বললো,‘তুমি কত্তো সুন্দর।’
‘আমি হলাম গিয়ে একটা মোটা, কুচ্ছিত আর কালো মেয়ে।’
‘আমার চোখে তুমি সবচেয়ে সুন্দরী।’
রহিমা অবাক হয়ে ছেলের কথা শুনছে। আবারও ছেলের আদর পেতে ইচ্ছা করছে।
বুলবুল তখনো বলে চলেছে,‘তুমি কতো সেক্সি, আমি তোমাকেই ভালোবাসি। তোমাকে সবসময় এভাবে আদর করতে চাই।’ বুলবুল মায়ের ফোলা ফোলা গাল আবেগে চেঁটে দিলো।
রহিমা টের পেলো ভোদার ভিতর থেকে গরম ভাপ উঠছে। গোয়ালে বেঁধে রাখা গড়মেউঠা গাইটার মতো হাঁক ছাড়তে ইচ্ছা করছে। থামতে না পেরে ছেলেকে যৌন ক্ষুধার্ত বুনো পশুর মতো চুমু খেলো।
বুলবুল মাকে ওভাবে কোলে নিয়ে আবার পুকুরে নামলো। মায়ের ভোদা আর শরীরের এখানে ওখানে ডলাডলি করে ধুয়ে দিলো। এরপর পানি ছেড়ে দুজন আবার ঘাটের সিঁড়িতে বসে পড়লো। কারোরই ঘরে ফিরতে ইচ্ছা করছেনা। এবার ছেলের দুই পায়ের ফাঁকে বসেছে রহিমা। একহাতে পা জড়িয়ে ধরে রানের উপর গাল রেখে চুপচাপ অন্ধকারের দিকে চেয়ে আছে। অপর হাতে ছেলের বাঁড়া নিয়ে নাড়াচাড়া করছে। বুলবুল মার নগ্ন পিঠে হাত বুলিয়ে দিচ্ছে। যা ঘটেগেছে তার জন্য কারোই কোনো ভাবনা নেই। ওরা এখন সুখের সাগরে ভাসছে। মায়ের পিঠে ছড়িয়ে থাকা একগোছা চুল নাড়তে নাড়তে বুলবুল আবদার করলো,‘আমার বাঁড়াটা একটু চুষে দিবা?’
স্বামী চাইলেও রহিমা কোনোদিন তার বাঁড়া চুষে দেয়নি। কাজটাকে সে খুবই অপছন্দ করতো। তবে আজ ছেলে যখন পুকুরে ডুব দিয়ে আর ঘাটে বসে ভোদা চুষলো তখন রহিমার অস্বস্তি লাগলেও একটুও খারাপ লাগেনি। বরং ভালোই লেগেছে। আরো ভালোভাবে চুষার জন্য ছেলেকে সুযোগ করে দিয়েছে। তাই ছেলের আবদার মেটানোর জন্য বা যেকারণেই হোক না কেনো রহিমা ছেলের বাঁড়া চুষতে আপত্তি করলো না। ছেলের সাথে সহবাসের পরে রহিমা লজ্জায় বাঁড়ার দিকে এবারও ভালোভাবে তাকানি। বারবার বিদ্যুত চমকালে এবার পূর্ণ দৃষ্টিমেলে দেখলো। দুই বিঘৎ লম্বা, কুচকুচে কালো আর অসম্ভব মোটা বাঁড়াটা দেখে মনে মনে প্রশংসা করলো। এমন বাঁড়া সে জীবনেও দেখেনি। এতোবড় বাঁড়া তার ভোদায় ঢুকেছে মনে পড়তেই রহিমা আবার উত্তেজিত হয়ে পড়লো। ma chele choti golpo
ছেলের বাঁড়ার প্রতি লালসায় রহিমার মুখে লালা জমতে শুরু করেছে। বাঁড়াটা গরম হয়ে আছে। রহিমা দুহাতে বাঁড়া চেপেধরে একটু কচলা কচলি করলো। তারপরেই দ্বিধাহীন চিত্তে ঠোঁট দুটো বাঁড়ার মুন্ডিতে রেখে চুষতে শুরু করলো। চুষতে চুষতে একটু একটু করে মুখের অনেকটা ভিতরে নিয়ে নিলো। মোটা বাঁড়া মুখে আঁটছেনা, রহিমা তবুও ছেলেকে সুখ দেয়ার জন্য আস্তে আস্তে চুষতে থাকলো। কিছুক্ষণ চুষার পর মুখ থেকে বাঁড়াটা বাহির করে হগালে, ঠোঁটে ঘষাঘষি করে আবার ঢুকিয়ে নিলো। চুষতে ভালোই লাগছে রহিমার, বেশ মজাও পাচ্ছে। অনুভব করলো বাঁড়া চুষার কারণে ভোদার ভিতর গরমাতে শুরু করেছে।
মায়ের চোষণে বুলবুলের শরীরে একের পর এক উত্তেজনার ঢেউ বয়ে যাচ্ছে। মনো হলো মা তাকে জীবনের সেরা সুখ দিচ্ছে। বাঁড়া চুষার গতি বাড়তেই বুলবুল মার মাথা দুহাতে চেপে ধরলো। তবে একটু পরেই মাকে সে বাধা দেয়ার চেষ্টা করলো। মাকে এখন থামাতে না পারলে নয়তো মুখের ভিতরেই বীর্য্যপাত হয়ে যাবে। মার মুখের ভিতর বির্য্যপাত করতে তার একটুও আপত্তি নাই। কিন্তু মার কাছে সেটা ভলো লাগবে কি না সেটা ভেবেই অস্থির হলো। তাছাড়া সে এতো তাড়াতাড়ি বীর্য্যপাত করতেও চায় না। মায়ের বাঁড়াচুষা তার খুব ভালোলাগছে। ছেলের বাঁড়া চুষতে রহিমারও ভালো লাগছে। তাই সেও এখনি বাঁড়া ছাড়তে রাজি না। রহিমার চোষণ তীব্র থেকে আরো তীব্রতর হচ্ছে। বুলবুল সব শেষে আর সামাল দিতে পারলো না। একটু পরেই মায়ের মুখের ভিতর বীর্য্যপাত করে দিলো।
মুখের ভিতর ছেলের নিক্ষিপ্ত বীর্য্যের ধাক্কায় রহিমা একটু থতমতো খেলো। পাম্প থেকে জল বেরুনোর মতো ছেলের বীর্য্য মুখের ভিতরে পড়ছে। তবুও সে বাঁড়াটা ছাড়লো না। গরম বীর্য্যের বিচিত্র স্বাদে সহিমার শরীর কিছুটা গুলিয়ে উঠলেও উন্মাদ আনন্দে সে বাঁড়া চোষা চালিয়ে গেলো। কারণ ছেলের বীর্য্যপাতের সাথে সাথে তার ভোদার ভিতর কাঁপতে শুরু করেছে। উত্তেজিত রহিমা বাঁড়া চুষতে চুষতে দুহাতে ছেলের কোমর জড়িয়ে ধরলো। ছেলের বীর্য্যে ওর মুখ ভর্তি হয়ে গেছে।

ঠাপাও বাবা তোমার মাগিবাজ মেয়েকে আরো জোরে চোদ

বিজলির চমক অনেকটাই মিইয়ে গেছে। চারপাশ এখনো গাঢ় অন্ধকারে ঢাকাপড়ে আছে। মাঝেমাঝে মেঘের হালকা গর্জন ছাড়া চারপাশ একেবারেই নিস্তব্ধ। রাত কতোটা গড়িয়েছে দুজনের কোনোই ধারণা নেই। তবুও পুকুরপাড় ছেড়ে যেতে ইচ্ছা করছেনা। কিন্তু ঘরে তো ফিরতেই হবে। তবে ফেরার সময় ওরা লুঙ্গী, শাড়ি, পেটিকোট, ব্লাউজ কোনোটাই খুঁজে পেলোনা। দুজনের লাজ-শরমের সাথে সাথে সেগুলিও কখন যেনো পুকুরে তলীয়ে গেছে। ma ke chodar golpo
সুতরাং দুঃসাহসী মা-ছেলে উলঙ্গ শরীরেই হাত ধরাধরি করে ঘরের দিকে হাঁটা দিলো। কালো শরীর দুটো আঁধারে প্রায় মিশে গেছে। কেউ দেখলে হয়তো ভাবতো যে, অশরীরী প্রেতাত্নারা সরকার বাড়ির উঠোনে হেঁটে বেড়াচ্ছে। রহিমা শক্ত মুঠিতে ছেলের হাত ধরে আছে। হাঁটতে হাঁটতে সে অনুভব করলো ছেলেটা একটা সত্যিকারের পুরুষে পরিণত হয়েছে।
রাতকানা বুড়ি পরেরদিন ভীরু কন্ঠে চোখ বড় বড় করে রহিমাকে জানালো, রাতে শাকচুন্নী আর মেছোভূত পুকুর পাড়ে মাছ খেতে এসেছিলো। ঝড়ের সময় সে তাদের নাচানাচি আর হাসাহাসির আওয়াজ শুনতে পেয়েছে। বুড়ির কথা শুনে রহিমা শুধু মুখটিপে হাসলো। সে এখন আগামী রাতের কল্পনায় বিভোর। মা ছেলে চটি গল্প পল্লী ছেলের যৌন বাসনা

new choti org

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment