মা ছেলের সুখের সঙ্গম – Bangla Choti Kahini

Bangla Choti Stories Golpo NewChoti

রূপনগর বস্তির এক রুমের ঘর। সেই ঘরে অসুস্থ স্বামী কামাল কে নিয়ে বকুলের সংসার। কামাল পেশায় একটা অফিসের পিয়ন ছিলো, একটা অসুখের কারনে সারাজীবনের জন্য কোমায় চলে যায়। বর্তমানে বকুলর ছেলেই তাদের সকল খরচ বহন করে। বকুলের বয়স ৫৫। কিন্তু তাকে দেখে মনে হয় ৩৫ বছরের মহিলা। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। এক ছেলে এক মেয়ে। বকুল ঘরের কাজ শেষ করে মেঝেতে একটা তোষক পেতে কলঘরের দিকে হাটা শুরু করলো।হাত মুখে পানি দিয়ে পরিষ্কার হয়ে নতুন শাড়ির নিচে লাল রঙের একসেট ব্রা-পেন্টি পড়ে ঘরের দিকে যাচ্ছে । এই ব্রা পেন্টি সেট টা তার ছেলে এনেছিলো অনেক দাম দিয়ে। যতো দামিই হোক মায়ের কাছে কোন জিনিসেই দামী হতে পারে না। বকুল ঘরে ঢুকেই দেখে আনিস এসেছে। এই দুপুরের বাঙ্গি ফাটা গরমে সারা শরীর ঘামে ভিজে গেছে। ভিজা কাপড়ে থাকলে জ্বর আসবে তাই বকুল তার স্বামীর একটা লুঙ্গি আনিসের হাতে দিয়ে ভিজা জামা কাপড় ছাড়তে বলে। আনিস বকুলের সামনেই তার পড়নের শার্ট, প্যান্ট, জাংগিয়া খুলে লুঙ্গি পড়ে ভিজা কাপড় গুলো বকুলের হাতে দেয়। বকুল ঘামে ভিজা কাপড় গুলো রসিতে মেলে দেয়ার সময় একবার শুকে নেয়।মাঝ বয়সী পুরুষের শরীরের ঘ্রাণ নাকে লাগতেই বুকুলের গুদ দিয়ে পানি পড়তে শুরু করে। ওইদিকে আনিস ঘরের দরজার কাছে এসে চোরের মতো তাকিয়ে আশে পাশে কাউকে দেখতে না পেয়ে ঘরের খিল দিয়ে দেয়। আনিসের পরিচয় জানা যাক। আনিস বকুলের বড় ছেলে। বয়স ৪০।উচ্চতা ৫.৬”। ওজন ৮৪ কেজি।গায়ের রঙ তামাটে।মুখে ঘন চাপ দাড়ি সাথে মাথায় বিশাল টাক।আনিস বর্তমানে রামপুরায় একটা মুদির দোকান চালায়। ঘরে বউ ও দুই ছেলেমেয়ে আছে। এইবার গল্পে ফিরে আসা যাক।
আকাশে বাঙ্গি ফাটা রোদ। রূপনগর বস্তির সেই ঘরে মোবাইলের ফুল ভলিউমে উচ্চ স্বরে গান বাজছে। মোবাইলের উচ্চশব্দ ছাপিয়েও মৃদুভাবে শোনা যাচ্ছে চাপা আহহহ উমমম ইশশশ একটা শব্দ। মাঝে মাঝে আনিসের পুরুষালি মোটা স্বরে আহহহ ওহহহ শব্দও কানে আসছে। চৌকিতে বকুলের ৭৭ বছরের অন্ধ, কালা স্বামী একলা ঘুমোচ্ছে। মাটিতে পাতা তোশকে বকুল আর আনিস – মা ছেলে মিলে উদ্দাম চোদাচুদি চলছে। ৫৫ বছরের ধামড়ি বকুলকে পাঠার মত ঠাপাচ্ছে তারই পেটের ছেলে ৪০ বছরের মুশকো পুরুষ আনিস! মা বকুল পুরো ল্যাংটো হয়ে চিৎ হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে দুপাশে ছড়ানো,আর ছেলে আনিস-ও ল্যাংটো । আনিস তার মায়ের ফাঁক করা পায়ের মধ্যে উপুড় হয়ে শুয়ে কোমরটা তুলছে আর নামাচ্ছে। ভুড়িওয়ালা মোটাতাজা পুরুষের মত গাদন। সেই তালে তালে বকুলের মুখ থেকে উহহ আহহহ উমমম ওই সব আওয়াজ বেরোচ্ছে। আনিস শুধু কোমর নাড়াচ্ছে না,দুহাতে আকলিমার ৩৮ সাইজের ধ্যাবড়া টাইট মাইদুটো খামছে ধরে বেদম মলছে। পরিণত নরনারীর অভ্যস্ত চোদন। “আহ, চুতমারানি মাগী,মারে তরে আমার প্রতিদিন পুটকি মারতে মন চায়।তোরে চুদেলে আমি খুব সুখ পাই যেইডা কি না তোর বউমারেও চুদে পাই না। তোরে আমি অনেক ভালোবাসি মা। বকুল চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে বলে,” বাজান হেই এক হপ্তা পর পর আহস আমার কি এতো দিন উপস থাকতে ভালো লাগে।তুই চুদলে আমার খুব আরাম হয় রে বাজান।তুই শুধু আমার ছেলে না বাপ তুই আমার স্বামী” হো বউ তুই শুধু আমার মা না তুই আমার বউ। আনিস খাটে শুয়ে থাকা বকুলের আধমরা স্বামীর দিকে তাকিয়ে আনিস চুদতে চুদতে বলে, আব্বা দেখ তোর বউ কেম্নে তোর ছেলের ঠাপ খাইতাছে।তোর বউ এখন আমার পোষা মাগী হইয়া গেছে। মিনিট পাঁচ পরে আনিস দম আটকানো গলায় বলে,
– নে রে, মা ধর, গুদ পেতে নে তুর পুলার ফ্যাদা। চুতমারানি মাগী মারে, আমার লক্ষী বউ। তোর গুদে ঢলছি রেএএএ।
– দে রে বাপ, দে। সেই হপ্তায় একবার পরান ভইরা চুদস। ঢাল রে ঢাল, তোর মাগী মায়ের ভোদাটা রস দিয়া ভইরা দে রে।
আনিস মেদবহুল কোমরটা ঠুসে ধরল বকুলের দুই উরুর মাঝে,মাথাটা গুঁজে দিল মায়ের বুকে। বকুল পোলার টাকলা মাথাটা দুহাত দিয়ে বুকে জড়িয়ে ধরে উম উম করে গুঙ্গিয়ে উঠে দু’পা বেড় দিয়ে আনিসের কোমর চেপে ধরল।বকুলের গুদের বাইরে শুধু আনিসের বড় লিচুর মত বিচিটা আটকে রয়েছে। মা ব্যাটায় দুজনে দুজনকে জড়িয়ে ধরে হাফাচ্ছিল। বেশ খানিক পর আনিস বকুলের বুক থেকে নেমে গড়িয়ে মাটিতে পাতা তোশকের একপাশে চিৎ হয়ে শুয়ে পড়ল। আনিসের বাঁড়াটা কুঁকড়ে ছোট হয়ে নেতিয়ে গেছে। একটু পরেই বকুল আনিসের দিকে পাশ ফিরল। ছেলেও ওম্নি মাকে পাশ ফিরে বুকে জড়িয়ে ধরে রসভেজা ঠোটে ঠোট চেপে চুমু খেতে লাগল।বকুল একটা পা আনিসের কোমরের উপর পাশ-বালিশের মত চাপিয়ে দিতেই বকুলের গুদটা ভেসে উঠলো। লম্বা বড় বালগুলো ভিজে লেপ্টে গেছে গুদের বেদীটার চারপাশে, গুদের গর্তটার ভেতর থেকে সাদা সাদা থকথকে ঘন রস দেরিয়ে আসছে।
আনিসের কোমরের উপর পা তুলে দিতে আনিস কি বুঝল কে জানে, একটা হাত তার মায়ের কোমরের কাছে এনে বকুলের ভারী দেহটাকে আরও কাছে টেনে নিল। তারপর বকুলের ৪০ সাইজের ডবকা কলসের মত নরম পাছার উপর হাতটা বোলাতে থাকল। মাঝে মাঝে খামচে খামচে ধরতে থাকল পোঁদের নরম মাংস।বকুলও আনিসের বুকে মুখ গুঁজে দিয়ে নতুন বউয়ের মতো আদর খেতে খেতে মাঝে মাঝে অস্ফূটে “ইসস মস্তান পুলারে লাগে রে। আস্তে টেপ না। তুর দোকানের ময়দার বস্তা পাইসোস মায়ের পুটকিরে” ইত্যাদি বলতে থাকল। আনিস হঠাৎ ঘাড় উচু করে খাটে শোয়া অসুস্থ বাবার দিকে একপলক তাকিয়ে পাশে খুলে রাখা বকুলের লাল পেন্টিটা হাত বাড়িয়ে টেনে নিয়ে উঠে বসল। তারপর সেটা দিয়ে মায়ের গুদটা ভাল করে মুছে নিজের বাঁড়াটাও মুছে নিল। পরে,বকুলের দিকে ঝুঁকে তার মাইদুটো আলতো করে খানিক টিপে আদর করে বকুলের কানে কানে কিছু একটা বলল। বকুল“যাহ, তুই খাচ্চরইরা পুলা” বলেই উঠে বসে পড়ল। দুটো বালিশ একজায়গায় করে তোশকের মাথার দিকে রাখল। আনিস বালিশদুটোতে আধশোয়া হয়ে ঠেস দিয়ে বসল। পা দুটো লম্বা করে ছড়িয়ে দিল।বকুল এবার ঘুরে আনিসের পায়ের পাতার দিকে মুখ করে কোমরের কাছে বসল। তারপর ঝুঁকে ছেলের বাঁড়াটা একহাতে বাগিয়ে ধরল, মুন্ডিটা বার কয়েক উঠা নামা করার পর সেটা মুখে ভরে নিল। খানিক চুষে আলতো করে ঠোঁট দিয়ে কামড়ে ধরে মাথাটা উপর নীচ করতে থাকল।
– উফফ মাহহহ উরি মাগী বকুল চুতমারানি মা রে। কি আরামটাই না দিতাছস তোর প্যাটের ছাওয়ালরে। আহ অত তাড়াতাড়ি চুষিস না। তোর মুখেই মাল ঢাইলা দিমুরে। আস্তে কর মা। বলে আনিস পা দাবড়াতে থাকল।বকুল মুখটা একবার বাঁড়া থেকে তুলে পেছনে ঘাড় ঘুরিয়ে আনিসের দিকে তাকাল। মায়ের হাতে ৬ ইঞ্চি লম্বা আর মোটায় ৪ ইঞ্চি ঘেড়ের নিজের ধন দেখে পাগল হয়ে যাচ্ছে। বহু পরিশ্রমের পাকা ধোন। বহুদিন ধরেই তার মারে চুদে চুদে এই ল্যাওড়া বানাইছে!
বকুল ততক্ষণে মুখ নামিয়ে এনেছে ছেলের বাঁড়াটার উপর। জিভ বের করে লালা মাখানো বাঁড়ার মুন্ডিটা চেটে দিতে থাকল। মুন্ডির গাঁটটা জিভের ডগা দিয়ে বুলিয়ে দিতে লাগল। আনিস আর থাকতে পারল না। সোজা হয়ে বসে বকুলের কোমর সমেত নিম্নাঙ্গটা ধরে নিজের বুকে তুলে নিল। বকুলের পা দুটো ছড়িয়ে বুকের দুপাশে করে দিল। ফলে বকুল আনিসের বুকের উপর হামা দেবার ভঙ্গীতে বসে ছেলের বাঁড়াটা নিয়ে চাটতে চুষতে থাকল। এমন সময় আনিস একটু সামনের দিকে ঝুঁকে বকুলের পোঁদের ফাঁকে লকলকে জিভ বের করে মুখ গুঁজে দিল।বকুল একবার ইশশশ করে পাছা ঝটকা মারল। তারপর ঘাড় পাছনে ঘুরিয়ে বলে,
– অানিস রে, বাজান আমার কি করতাছস?! ওইহানে জিভলা দিস নারে। শইলডা কেমুন করতাছে রে। এই ভর দুপুর বিয়ানে চুদইন্না চিক্কুর (শিৎকার) চিল্লাইলে পাশের ঘরের হগ্গলে বুইঝা যাইব। বুইড়া মাগী নিজের পেটের জুয়ান পুলারে ঘরে নিয়া সুহাগ করতাছে – বস্তির মাইনষে বুঝলে আমাগো খবর আছে। পুটকি চাটিস না বাপধন। গুদ চাট, হেই ভালা।আনিস বকুলের কথায় পাত্তা না দিয়ে ঘন চাপ দাঁড়িয়ওয়ালা মুখটা আরো জোরে ঠেসে ধরল আকলিমার দু পায়ের ফাঁকে। আকলিমা এবার আর বারন না করে শিসকি দিয়ে উঠল ইসস করে। মোবাইলের উচ্চ ভলিউমের গান ছাপিয়েও জোরাল চিৎকার দিল। বকুলও তার মাঝ বয়সী ছেলে মুখে পুটকি নাড়াতে লাগলো। মাগীর খাই উঠেছে আবার! তারপর কোমরটা পেছনে ঠেলে উঁচিয়ে ধরল। কাঁপা কাঁপা গলায় বলে,
– উমমমম আহহহহ আসতেএএএ চাট বাজান। কি যে মজা পাস মায়ের গুদ পুটকি চাইটা। সেই তুর ২০ বছর বয়স থেইকা চাটতাসোস। আর কত মধু খাবি রে বোকা পুলা আমার?!
আনিস কিছুটা বিরক্ত হয়ে মুখটা বকুলের পোঁদের ফাঁক থেকে তুলে,
– আস্তের কি আছে রে মাগী! মোরা ভাড়া দিয়া থাকতাসি না, মাগনা নি?! আর তোর পোলায় তোর শইলে যে মধু খাইবার পারে, হেই শান্তি নিজের বউ ক্যালা, দুনিয়ার মইদ্দে শুধু তুই দেওনের পারস। নে নে তুই ল্যাওড়া চাট, আমি গুদ চাটি। তোরে আরো দুইবার না ঠাপায়া রামপুরা যাইতে পারুম না। বলে আবার মুখ গুঁজে দিল মায়ের গুদ পোঁদে। এবার বকুলের চোয়াল ঝুলে পড়ল। হাহ হাহ করে শ্বাস ছাড়তে লাগল। কখনো উমমমম মরছিরেএএ বলে আনিসের বাঁড়া চাটা বন্ধ করে দিল। বদলে সেটা ধরে নিজ চোখ,মুখ,নাক,কপালে ঘষতে থাকল। দুই মা ছেলের চোদনের আদিখ্যেতা দেখলে যে কারোর গা পিত্তি জ্বলে যাবে! ঢং কত।
আনিস বকুলের দুই মাই ও চওড়া বগলে মুখ লাগিয়ে জিভ দিয়ে চাটছে এখন। যাতে বকুল কাতরে উঠছে। পরক্ষনেই সেটা বকুলের মুখ থেকে প্রকাশ হয়ে গেল,
– আনিস, এ্যালা চাটাচাটি ছাইড়া দে। তোর মায় আর পারতাছেনা। বয়স হইছে না। মায় কী আর আগের মত জুয়ান ধামড়ি বেডি আছে, ক? গুদটা যেমনে জিভ দিয়ে নাড়াইতাসস, মনে হইতাসে মুইতা দিমু।
– দূর মাগী মুইতা দিবি কিরে? ক যে, রস ছাইড়া দিবি। আইচ্ছা, ঠিক আছে। এইবেলা ঠাপায়া তোর ভোদা হামাইতাছি। তুই ঘুইরা আমার কোলে বয়। বকুল দ্বিরুক্তি না করে উঠে ঘুরে আনিসের কোমরের দুপাশে পা দিয়ে উবু হয়ে বসে পড়ল আনিসর কোলে বেশ অভ্যস্ত ভঙ্গিতে। এতক্ষণ বকুল আর আনিস নখরামো করছিল। আনিস বকুলের মাইদুটো চটকাতে শুরু করল। খানিক চটকে বকুলকে আরও কাছে টেনে নিল। ফলে বাঁড়াটা বকুলের পোঁদের তলা থেকে লাফিয়ে বেরিয়ে এসে পীঠের শিরদাঁড়া বরাবর উর্দ্ধমুখি হয়ে থাকল। বকুলের কোমর, পিঠের মাংসল চামড়ার খাজে ধোন ঘষে মজা নিচ্ছে আনিস। মায়ের দুহাত উপরে তুলে দুধ বগল চুষছে।
পরক্ষনেই আনিস দুহাতে বকুলের পাছাটা ধরে তুলে বকুলকে উঁচু করে ধরল। বকুলও বাধ্য মাগীর মত বাঁড়াটা একহাতে ধরে নিজের গুদের মুখে লাগিয়ে দিল। আনিস ঝপ করে বকুলের পাছার তলা থেকে হাত সরিয়ে নিল। পচচ ফচচ করে একটা আওয়াজ করে আনিসের বাঁড়ার খানিকটা বকুলের গুদে ঢুকে গেল।বকুল একবার ইশশশ করে উঠল। আনিস বকুলের পিঠ আঁকড়ে ধরে বকুলকে বুকে পিষে ফেলার মত চেপে ধরল। বকুলের বার কতক পাছাটা উঠানামা করে আনিসের পুরো বাঁড়াটা গুদস্ত করল। তারপর ফোঁস করে একটা বড় নিঃশ্বাস ছাড়ল। দুজন দুজনকে সে কি চুমু খাবার ধূম, যেন বিয়াইত্তা ভাতার-বৌ! আনিস বকুলের মুখে মুখ ঘষে, মুখের ভেতর জিভ ভরে দিয়ে চেটে চুষে আদর করছিল। বকুল আনিসের বাঁড়াটা গুদে ভরে নিয়ে, কোলে বসে আনিসের গলা জড়িয়ে ধরে ছেলের মুখে মুখ লাগিয়ে আদর খাচ্ছিল। আনিস বকুলের কানে কানে কিছু একটা বলল সেটা শুনে বকুল আনিসের বুকে আলতো করে কিল বসিয়ে “বজ্জাত ছ্যামড়া“ বলে পাছাটা একটু তুলে আবার চেপে বসিয়ে দিল। বারকয়েক পাছা তোলা নামা করার পর আনিস আবার বকুলের পাছা সাপোর্ট দিয়ে মাকে পাছা তোলা দিতে সাহায্য করল। মা আনিসের কাঁধের উপর হাতের ভর দিয়ে জোরে জোরে পাছা নাড়াতে থাকল। কিছুক্ষণ এম্নে চুদনের পর মুখ দিয়ে শিৎকার করে থরথর করে কাঁপতে কাঁপতে আনিসের বুকে এলিয়ে গেল বকুল। আনিস এবার এলিয়ে যাওয়া মার ডাসা দেহটা আলতো করে শুইয়ে দিয়ে বাঁড়াটা হ্যাঁচকা ঠাপে আবার গুদে ঢুকিয়ে দিয়ে কোমর দোলাতে থাকল। বকুলের অর্ধচেতন দেহটা নড়ে নড়ে উঠতে থাকল। ধুমসে চলছে ছেলের গাদন। চোদনসুখে মা চোখ বুজে ঠাপ গিলছে। কিছুক্ষন পর আনিস ধোনের ক্ষীর ঢেলে সেই আগের মতই বকুলের বিশাল শ্যামলা বুকে ঝাঁপিয়ে পড়ল। বকুল সেই একভাবে এলিয়ে থাকলেও বুকের উপর ঝাঁপিয়ে পড়া ছেলের মাথায় আঙুল দিয়ে বিলি কেটে দিতে থাকল। বেশ খানিকক্ষণ পর দুজনের হুঁশ ফেরে।
– আনিসরে ছাড়, বাথরুম পাইছে বাজান।
– হ আমারো মুত পাইছে। চল মা, মুতামুতি করনের লাইগ্যা ওই দূরের বস্তির বাথরুমে যাওনের কাম নাই। ঘরের ওই চিপায় ছোট ড্রামে ছাইড়া দেই আয়। এই বলে আনিস তার মা বকুলকে ওইরকম বুকে জড়ান অবস্থায় কোলে তুলে দাঁড়িয়ে পড়ল।বকুল আনিসের কোলে ছোট্ট মেয়ের মত গলা জড়িয়ে কাঁধে মাথা রেখে বসে রয়েছে। মোতা শেষে দুজনে আবার মাটিতে পাতা তোশকে বসে সোহাগ করছে। ছেলে মায়ের দুধ চুষছে, ঠোট মুখে নিয়ে চুষছে। গলা, ঘাড় চাটছে।কিছুক্ষণ পর বকুল চারহাতপায়ে হামাগুড়ি দিয়ে কুত্তি হয়ে বসে আছে। আর আনিস মার পেছনে হাটুগেড়ে বসে বকুলের পাছাটা ধরে গুদে বাঁড়া ঠুসে দিয়েছে। আনিসের সামনে ঝুকে মায়ের পিঠ চেটে দুধ মলছে৷আনিস তার ৮৪ কেজির দেহ দুলিয়ে একটানা পাঁচ সাতটা লম্বা ঠাপ মারছে পরপর, ও বকুলের ৭২ কেজির লদকা শরীরটা দুলে দুলে উঠছে।বকুল মাথাটা কখনও উপরপানে তুলে কখনও নীচে ঝুলিয়ে আনিসের ঠাপ সামলাচ্ছে। পাঁচ সাতটা ঠাপের পর আনিস ঠাপ থামিয়ে বকুলের পীঠের উপর প্রায়শুয়ে পড়ে পীঠে মুখ ঘষে,হাত বাড়িয়ে বগলের নীচ দিয়ে মাইদুটো পক পক করে টিপছে, চেপে ধরছে আবার সোজা হয়ে মার পাছার মাংস খাবলে ধরে ঠাপ কষাচ্ছে। বকুল “উমম ওরেহহ অকক উঁহউঁহ” করে একটানা আওয়াজ করে যাচ্ছে। বেশ কয়েকবার পর্যায়ক্রমে এই চুদন প্রক্রিয়া চলার পর আনিস “আহহহ ওহহহহ” শব্দ করে বকুলকে নিজের সাথে সাপ্টে ধরে মাথাটা সামনের দিকে হেলিয়ে দিল। গোটা শরীরটা ঝাকি দিয়ে উঠল কয়েকবার। বকুল তখন এক হাতের উপর শরীরের ভর রেখে বেঁকে অন্যহাতটা দিয়ে বগল চেতিয়ে আনিসের গলা ধরে। ছেলের মাথাটা এভাবে ঝুকিয়ে ধরে মুখে মুখ লাগিয়ে সস্নেহে চুমু খায়। আদুরে স্বরে বলে,
– বাজানরে, এই লয়া তিনবার ঢাললি। আর কত চুদবার চাস! দেখ, সন্ধ্যা নাইমা জাইতাসে। তোর বাড়িত যাইবি না? তোর বউ সন্দেহ করব ত -মায়ের লগে এত কি?
– আহ মা জানরে, তোমারে না চুইদা মোর পরান জুরায় নারে মা। বিশ্বাস করো, তুমার বউমারে চুইদা মোটে শান্তি পাই না। হেই ছুডোবেলা থেইকা তুমারে চুদি। তুমার গতরের সোয়াদ না পাইলে ধোনডা ছটফট ছটফট করে।
– তাত বুঝি, বজ্জাত দামড়া পোলা। মায়েরে চুদবার লাইগা হপ্তায় একবার ছুইটা আহস। মায়েরে ঘর থুইয়া এই কড়াইল বস্তিতে রাখসস যেন বৌয়ের আড়ালে মারে চুইদা মজা নিতে পারোস।
– হ রে মা। তোরে শান্তিতে আধমরা (জীবন্মৃত) বাপের সামনে আরামে চুইদা যাইগা।বাজানরে মুর সব সময় তোর শইল্লের নিচে পইরা ঠাপ খাইতে মন চায়রে বাজান।এ্যালা তুই যাওনের আগে আমারে চুমাচাটি দিয়া আদর কইরা যা। পোলার চুদন সোহাগ ছাড়া থাকতে মোর খুব কষ্ট হয়রে বাজান। আয় সোনা, তর মাগী মার বুকে আয়। এইসব সুখের কথা বলতে বলতে আনিস আকলিমা একে অন্যকে চুমাচুমি করতে করতে কিছুক্ষণ জড়িয়ে শুয়ে থাকে। আনিস ঘড়ির দিকে তাকিয়ে দেখে সন্ধ্যা ৬ টা বাজে। এইবার বের হওন দরকার, নইলে সখিনা সন্দেহ করতে পারে।সখিনা আনিসের স্ত্রী। আনিস বিছানা থেকে উঠে জাংগিয়া পড়তে পড়তে বলে,মা ইরার জন্য কিছু একটা কাপড় কিনছিলাম। ব্যাগে রাখা আছে তুমি ফুলপুর গিয়া দিয়া আইসো । মাইয়াডারে বহুত দিন হয় দেহি না। বাপ হইয়াও নিজের আসল পরিচয়ডা তারে কইতে পারলাম না। এখানে ইরা হলো আনিস আর বকুলের মেয়ে। তাদের মা ছেলের অবৈধ সম্পর্কের ফসল।২৪ বছর আগে – যখন বকুলের বয়স ৩৫, তার স্বামীর ৫৩ বছর, আনিসের ২০ বছর – তখনই এক জটিল রোগে বকুলের স্বামীর দৃষ্টিশক্তি, শোনার ক্ষমতা থেকে শুরু করে চোদন ক্ষমতা পর্যন্ত নষ্ট হয়ে যায়। স্বামী রামপুরার এক স্থানীয় প্রতিষ্ঠানের পিয়ন ছিল, ওইখান থেকেও টাকাপয়না বুঝিয়ে চাকরি থেকে বিদায় করে দেয়। সেই থেকে, ভরা যৌবনের বকুল তার যৌনসুখের পিপাসা মেটাতে কচি ২০ বছরের ছেলে আনিসকে ফিট করে নিয়েছে। তার এক বছরের মাথায় আনিসের রসে ইরার জন্ম হয়। সবাই জানতো ইরা কামালের সন্তান, এমনকি ইরা এখনো জানে না তার ভাই আনিস যে তার আসল বাবা। ইরা জন্মের পর মা ছেলে নিজেরা চোদনসুখে ভাল সময় কাটালেও ১৪ বছর আগে গরীব স্বামীর জমানো টাকা পয়সা শেষ হওয়াতে মুশকিলে পড়ে। তখন আনিসের ২৬ বছর বয়স আর বকুলের ৪১ বছর। বুদ্ধি করে আনিসকে রামপুরার এক দোকানি ঘরে ২২ বছরের বৌমার সাথে বিয়ে দিয়ে যৌতুক হিসেবে দোকানটা পায় যা দিয়ে সংসার চালাতে থাকে। ছেলের বিয়ের পরেও মা ছেলের চুদাচুদি অব্যাহত ছিল। ছেলে বৌকে চুদে তেমন মজা পেত না বলে বৌ ঘুমালে চুপিসারে মায়ের ঘরে ঢুকে মারে লাগাত।
ঝামেলা লাগে বিয়ের ৪ বছর পর থেকে, আজ থেকে ১০ বছর আগে। তখন আকলিমার বয়স ৪৫ বছর, আনিসের ৩০ বছর। আনিসের ততদিনে একটা ২ বছরের বাচ্চাও আছে। আকলিমার বৌমা তার শ্বাশুড়ির সাথে ভাতারের সম্পর্ক সন্দেহ করা শুরু করে। কি কারনে ছেলে মায়ের রুমে এত সময় কাটায় সেটা নিয়ে প্রশ্ন করা শুরু করে।
বিপদ এড়াতে, সমাজের চোখে মা ছেলের এই নিষিদ্ধ সম্পর্ক গোপন রাখতেই গত ১০ বছর হল আনিস মা বাবাকে এই কড়াইল বস্তিতে এনে তুলেছে। সেই থেকে, বউয়ের চোখ ফাঁকি দিয়ে, বাবার দেখাশোনা করার অজুহাতে সপ্তাহে একদিন দোকান বন্ধের দিন দুপুরে মাকে এসে চুদে যায় আনিস। সেই গত ২৪ বছর ধরে আনিস বকুলের চুদাচুদি চলছে। আকলিমার এখন আর ছেলের বীর্যে পেট হওয়ারও ভয় নাই বলে পিল-টিল না খাইয়েই দুজনে দিব্যি চুদাচুদি করে ভাল সময় কাটাচ্ছে। বস্তিতে মা ছেলের এই সমাজ নিষিদ্ধ সম্পর্কও গোপন থাকছে।
___সমাপ্ত ____

Post Views: 1

Tags: মা ছেলের সুখের সঙ্গম Choti Golpo, মা ছেলের সুখের সঙ্গম Story, মা ছেলের সুখের সঙ্গম Bangla Choti Kahini, মা ছেলের সুখের সঙ্গম Sex Golpo, মা ছেলের সুখের সঙ্গম চোদন কাহিনী, মা ছেলের সুখের সঙ্গম বাংলা চটি গল্প, মা ছেলের সুখের সঙ্গম Chodachudir golpo, মা ছেলের সুখের সঙ্গম Bengali Sex Stories, মা ছেলের সুখের সঙ্গম sex photos images video clips.

Leave a Comment