মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি

সকালে ঘুম থেকে উঠে রকি দুচোখ ডলে পিট পিট করে সময়টা বোঝার চেষ্টা করল। অনেকটা রোদ ঘরে এসে পড়েছে, বামে তাকায় ঘড়িতে দেখল ১০ ঃ ৩০। শিট! নিজেকে বলল রকি! কলেজ মিস হয়ে গেল আজকেও। গত ১ মাসে এটা প্রথম না, আরও ১০-১২ বার এমন হয়েছে। মাত্র ১৮তে পড়েছে রকি, সামনের বার এইচ এস সি দিবে। বড় বিছানায় একা লাগে ওর, আবার গতরাতের কথা ভেবে শিহরিত হয়। এরকম সৌভাগ্য নিয়ে কয়জন জন্মায়, রকির জীবন আমূলে বদলে গিয়েছে গত এক মাসে। মিসেস কণা, মানে ওর আম্মুর সাথে উত্তাল রাতের কথা ভেবে রকির বাঁড়া চড়চড় করে উঠল। রকির ১৮ হবার রাতেই এক বৈশাখী ঝড়ের মত মিসেস কণা কেড়ে নেন উনার একমাত্র সন্তানের কৌমার্য, বিনা নোটিশেই।

“আম্মু আম্মু” করে ডাকতে ডাকতে বাড়ির আনাচে কানাচে মাকে খুঁজতে থাকে রকি। এবেলা একবার চুষিয়ে নিলেই সারাটা দিন শান্তি। কণাকে পাওয়া গেলো রকির ঘরে, ওর জামা কাপড় গুছাচ্ছিলেন। ৩৯ বছরের ভরাট শরীরটাকে ঢেকে রয়েছে ১ সেট লাল লেসের ব্রা-প্যান্টি। গুন গুন করে গান গাইছিলেন কণা, আজকাল মনটা অনেক ভাল থাকে তার। যেদিন রাতে উত্তাল চোদন খান সেইদিনের পরের দিন অফিস থেকে হাফ ডে ছুটি নিয়ে নেন, যেমন নিয়েছেন এই বৃহস্পতিবার। মায়ের তামাটে ভরাট পাছা দেখে রকির মাথা খারাপ হবার জোগাড়। কাল রাত্রেই দুই দফা চোদা শেষে যখন দুই কপোত কপোতী ঘুমাতে গেলো, তখনো রকি ভাবেনি সকালে আম্মুকে দেখেই চোদার নেশাটা জাঁকিয়ে বসবে। প্রায় দৌড়েই মাকে জরিয়ে ধরল দুই হাতে, মায়ের নরম পেটে। প্রেমিকের মত আদুরে গলায় বলল, good morning sweet mummy.
সকাল সকাল ছেলেকে এভাবে কাছে পেয়ে কণার ভালোবাসার প্রেম জেগে উঠল, ছেলের গালে হাত দিয়ে আদর করে বাম গালে চুমু খেয়ে বললেন, good morning to you too sweet pie.
রকি জানে এক্সট্রিম না হলে আম্মু কখনো মানা করে না, তাই সাহস করেই বলল আম্মুউউউউউউউউউউউউউ।
কণা ভালো করেই বোঝেন ছেলের আবদার, তাও হাসি চেপে কাপড় গোছাতে গোছাতে বললেন, হুম কি বলবি বল।
রকি নাছোড়বান্দা, দাও না আম্মুউউউউউউউউ।
কি দেবো হুম? কণা বললেন।
জানোই তো আম্মু।
কাল রাতেই না হল এখন আবার, কণা চোখ কপালে তুলে বললেন।
একটু আম্মু একটু, রকি শক্ত করে ধরে আবদার করল।
এখানেই? কণার প্রশ্ন।
হুম, রকির ছোট্ট জবাব। এখানে তো চান্সই পাই না।
আমার কিন্তু মাসের এস্পেশাল দিন চলছে সোনা, কণা আদুরে গলায় বলল।
জানই, সব জানই, এখন বাদ দাও তো, তোমাকে অফিসে নামায় দিয়ে আসব ড্রাইভ করে, প্লিইইইইইইইইইয রকি অধৈর্য হয়ে বলে।
মুচকি হেসে গোছানো কাপড় একপাশে রাখতে থাকেন কণা, অনুভব করেন রকির দুই হাত চলে গিয়েছে উনার পাছায়। শির শির করে উঠেন কণা। আলতো টানে প্যান্টি নামাতে শুরু করে রকি।
today is a sunny day. ভাবতে থাকেন কণা। উনাকে উপুড় করিয়ে উনার উপরে শুয়ে পড়ে রকি। রকির ৭ ইঞ্চির বাঁড়ার মুন্ডির স্পর্শ পান উনার উর্বশী পোঁদের ছেঁদায়।
সকাল ১০ঃ৪০
আহহহহহহহ আহহহহহহহ ওহহহহহহ হহহহহ করে পাছা তুলে ঠাপ খাচ্ছেন কণা, রকির পুরনো বিছানা ক্যাঁচ ক্যাঁচ করে প্রবলবেগে কাঁপছে। হুম হুম করে ঠাপাচ্ছে রকি, ওর ৫ ফুট ৮ ইঞ্চির শরীরের নিচে দলিত মথিত হচ্ছে ওর আম্মুর ৫ ফুট ৫ ইঞ্চির একহারা গড়নের দেহটা। ঈষৎ তামাটে, লোমহীন, দেহের যেখানে যতটুকু মেদ থাকা দরকার ঠিক ততটুকুই আছে মিসেস কণা রহমানের। ইয়গা করা দেহ, স্বামী মারা যাওয়ার পর পাঁচ বছরেও শরীরে অন্য পুরুষের হাত না পড়া কণা নিজেকে তিলে তিলে প্রস্তুত করেছিলেন ছেলের কাছে উজাড় করে দেয়াড় জন্য। হুম হুম করে ঠাপিয়ে যাচ্ছে রকি, ফটাশ করে পাছার ভারী দাবনায় থাপ্পড় মারল একটা। নিচু হয়ে তাকিয়ে দেখল আম্মুর ভারী গাঁড়ের খাঁজেনিমিষেই হারিয়ে যাওয়াকালচে ধোনের যাতায়াত। মসের বিশেষ সময়ে মহা সুখে আম্মুর পুটকি চোদা ওর কাছে পরম আরাধ্য। সেক্সের শিখরে উঠে মাকে সাপের মত পেঁচিয়ে মায়ের পিঠ কামড়ে ধরল রকি।
ঢাকার কোন এক প্রান্তে যখন রকির বন্ধুরা প্রায় সবাই ক্লাস করছে, মিসেস কণা রহমানের ব্যাংকার কলিগরা অফিসের কাজে ব্যাস্ত, তখনি ঢাকার কোটি মানুষের ভিড়ে মা ছেলে লিপ্ত হয়েছে সৃষ্টির আদিম খেলায়। ঘরফাটানও চিৎকারে নিজের পাছার গভীরে ঠাপ খেয়ে যাচ্ছেন কণা।
আরেকটা চড় এসে পরল…… ওওওওওওওওওওওওও মাগো বলেবিছানার চাদর খামচে ধরলেন কণা। সারা ঘর ভরে গেলো উনার হোগা মারা খাবার মধুর শীৎকারে।
ফচাত ফচাত করে একমনে গাভিন মায়ের পোদেলা গাঁড়ের সেবায় মত্ত হল রকি।
ঘড়ির কাঁটা ১১টা ছাড়িয়েছে। শাওয়ারে ঢুকেছে রকি। ৩ দফা চোদনের পর কুসুম গরম পানিতে এখন শরীর না ভেজালে দিনটা কাটাবে কি করে। ওর রুমের সাথেই এটাচড বাথে গুন গুন করে গাইতে গাইতে সুখী রকি শাওয়ারে ওর কচি যুবক শরীর ভেজাতে থাকল।
আলু থালু বিছানায় উপুড় হয়ে হাঁপাচ্ছেন কণা। যে কেউ বিছানার দিকা তাকালে মনে করবে একটা ঘূর্ণিঝড় হয়ে গিয়েছে বুঝি। সম্পূর্ণ নগ্ন মিসেস কণা রহমান বালিশ আঁকড়ে ধরে বড় বড় শ্বাস নিচ্ছেন, মাত্র মিনিট পাঁচেক আগেই উনার হোগার থলিতে আধা কাপ মাল ঢেলে ক্ষান্ত দিয়েছে উনার পুত্রধর রকি। সোনার টুকরো ছেলের সোনার গুতানিতে পাছার দেয়ালচেরা চোদন আর মালের ফোয়ারা ছুটিয়ে হোগা ভাসানোর পর পার্থিব জগতে ফিরে আসতে সময়ই লাগছিলো ৩৯ এ পড়া মাদারচোদ রকির আম্মু মিসেস কণার। অফিস ধরতে হবে এই ভেবে সম্বিত ফিরে পেতে নিজের শরীর থেকে সদ্য অতীত হওয়া ব্রা-প্যান্টি হাতড়ে খোঁজা শুরু করলেন ছেলের বিছানায়। লেসের ব্রা আর স্যানিটারি ন্যাপকিন সহ প্যান্টি টা হাতে নিয়ে এলোমেলো পায়ে ছেলের ঘর থেকে মাস্টার বেডরুম পানে পা বাড়ালেন। উনার উঁচু পাছার লম্বাটে চেরার বাদামী পুটকি বেয়ে গড়িয়ে এলো কফোঁটা তাজা বীজ, উনার ছেলের বীজ। ঠাণ্ডা হয়ে আসা তরল ধারা পাছার ভেতরের খাঁজ বেয়ে নামতে থাকলো ইনার থাই ধরে। অসভ্য ছেলের তাজা মালের ধারা অনুভব করে লজ্জা পেলেন কণা, ডান হাত টা পাছার কাছে নিয়ে লম্বা পায়ে একরকম দৌড় দিয়েই নিজের বাথরুমের পথ ধরলেন। পাগল একটা, চোদা শেষ, ম্যাকে রেখে পগারপার মনে মনে ভাবলেন কণা।
দুপুর ১২টা ১৫
৬ তলা এপার্টমেন্টের পারকিং থেকে সিলভার কালারের মাজদা আক্সেলা হর্ন দিয়ে পথ ধরল গুলশানের। সদ্য লাইসেন্স পাওয়া রকি, কলার উঁচু একটা টি-শার্ট আর ব্যাগি প্যান্ট পরেছে, লঙ কামিজে মোড়ানো ৩ ইঞ্চি হিল পরা, চুল ছেড়ে সানগ্লাস পরিহিতা মিসেস কণা রহমানকে সাথে নিয়ে। গাড়ির কাঁচ সামান্য ঘোলাটে, একনিবিষ্টে সামনের দিকে দৃষ্টি রকির, খুব মন দিয়ে খেয়াল না করলে কারো নজরে পড়বে না, ওর বাম হাতটা কণার ইলাস্টিক দেয়া পাজামার ভেতরে, নির্লোম গুদের উপরে আলতো করে খেলা করছে।
ধুলো উড়িয়ে মা ছেলে বেরিয়ে গেলো ঢাকার রাস্তায়। প্রেমিক প্রেমিকার আবরণ ঢাকা পড়ে রইল বহুরূপী ঢাকার মায়াবীপনায়।
রাত ১১ঃ৪৫
মাস্টার বেডরুমে কম পাওয়ারের একটা বাল্ব জ্বলছে। বেদ সাইড টেবিলে সুন্দর একটা ল্যাম্পে অল্প আলোর বলয়। ১৮ তে রাখা এ/সি। হাল্কা সিম্ফনি বাজছে ঘরের কোথাও। এয়ার ফ্রেশ্নারের গন্ধ ছাপিয়ে, সিম্ফনির মুগ্ধতাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে, কিং সাইজ খাটের মাথায় বাহারি কাঠের কাজের উপর ৪-৫ টা সরু লম্বা আঙ্গুল চেপে ধরা, এক আঙ্গুলে আংটি। হাতের শিরা উপশিরা ফুটে উঠেছে অল্প অল্প। ২-৩ টা চিকন কাঁচের চুড়ি হাতে। আর উহ্মম্মম্মম্ম উহুম্মম্মম্মম্মম্মম শব্দ। সাদা বেডসিট কোমরের বাঁকের জাস্ট নিচ থেকে জড়িয়ে আছে। ব্রায়ের স্ট্র্যাপের নিচ পর্যন্ত ঢেউ খেলানো চুলের সাথেই উঠানামা করছেন কণা রহমান, ছেলের ডুরেক্স কনডম পরা, যা সবসময় তাঁদের বেডসাইড টেবিলের ড্রয়ারের প্রথম তাকেই থাকে, বাঁড়া নিজের গুদের গভীরে নিয়ে মাঝারি ঠাপে চুদে চলেছেন পেটের ছেলেকে।
রকির চোখ বন্ধ, ও তো বাস্তবে নেই, যেন কল্পনার রাজ্যে, কামের দেবী উর্বশী সাক্ষাত ভর করেছে ওর আম্মুর উপর, মোলায়েম চোদায় ছেলেকে সুখ দিতে ব্যাস্ত। নরম নির্লোম থাইয়ের উপর দুই হাত রেস্ট করে রেখেছে রকি। কি শান্তি কি সুখ, মায়ের চোদার উপরে কিছু আছে নাকি পৃথিবীতে। সুখের আবেশে কণার চোখ ওও বন্ধ হয়ে আসছে। তার মাঝেই হাতড়ে ছেলের একটা হাত নিজের ক্লিটের উপর নিয়ে আসলেন, মটরদানা সাইজের ভগাঙ্কুরের উপর ঘষার জন্য ছেলের হাতকে স্থাপন করে দিলেন নিজের গোপনাঙ্গের উপরে। সিগনাল পেয়েই রকি আলতো করে বুলিয়ে দিলো হাত যেন একটা স্পার্ক খেলে গেলো কণার শরীরে। ধনুকের মত বাঁকিয়ে নিলেন নিজের ম্যাচিওর শরীর, একটু দুর থেকে দেখলে ঠিক মনে হত এরকম ভরাট নারী শরীর যেন গল্প, সিনেমাতেই পাওয়া যায়, বাস্তব জীবনে তেমন কই। লম্বাটে চোখা মুখ, ঈষৎ চওড়া কাঁধ, ভরাট বুক, লেসের ব্রা ঢাকা, সামান্য মেদযুক্ত গভীর নাভিওলা পেট, বাঁকানো পিঠ, বাঁকের শেষ হয়ে ছড়ানো গোলচে ঠিক উলটানো তানপুরার মত পোঁদ, পুরুষের আর কি চাই!
অভ্যাস বশত রকির একটা হাত চলে গেলো ওর আম্মুর শরীরের প্রিয় স্থানে, মিসেস কণা রহমানের নধর পাছায়। এই এ/সি তেও অল্প ঘামে ভিজে উঠেছে উনার শরীর, টা মাত্র ৫/৬ মিনিট ঠাপানোতেই হউক না কেন। কণা ভাবেন এখন কি আর স্বেই ১৮-১৯ বয়স আছে, ঘড়ীর কাঁটা অনেকটাই পেরিয়েছে, তারপরও তাকে পারতে হবে রকির যৌন ক্ষুদা মিটিয়ে সুখি করতে হবে ছেলেকে, চান না কোন মূল্যেই তার নাড়িছেঁড়া সোনামানিক রকি আর তার আখাম্বা ধনকে কাছছাড়া করতে। রকির ডান হাত আলতো কয়টা টেপন দিয়েই সুড়ুত কোরে চলে এলো তামাটে গাঁড়ের গিরিখাতে। মায়ের ঠাপের সাথে তাল মিলিয়ে চেরার মাঝে আঙ্গুল বুলিয়ে নিলো রকি। চেরাটা বেশ ঘেমে উঠেছে কণার। হঠাত হাত সরিয়ে নিলো রকি, অল্প অন্ধকারে প্রথমে বুঝে উঠতে না পারলেও কণা টের পেলেন রকি নাকের কাছে হাত নিয়ে শুঁখছে আম্মুর পাছার মোহময় করা গন্ধ। রকির সারা দেহের লোম দাঁড়িয়ে গেলো, এদিকে গুদের কোটে ঘষা খেয়ে কণাও চেপে ধরলেন কনডম পরা ছেলের ধন।
মিনিটের কাঁটা ঘুরতে না ঘুরতেই রকির হাত আবারো তার নির্ধারিত স্থানে। এবার আর চেরায় নয়, ইনডেক্স ফিঙ্গার চলে গিয়েছে মিসেস কণার বাদামীকুঁচকানো গাঁড়ের ছেঁদার রিং পেরিয়ে, নরম গরম রসে ভরা লালচে মাংসের পুটকিতে। রকি যানে কোথায় ওর স্বর্গ, তাই কোন সেশনেই ও আম্মুর পুটকি ছাড়া কাঁটায় না। গুদে ধন, গুদের কোটে ছেলের আঙ্গুল চালনা, পোঁদের ছেঁদার গভীরে আংলি, কণার আর সম্ভব হল না অর্গাজম আটকে রাখা।
আহহহহ আহহহহ উহহহহহ ওহহহহহ ওওম্মম্মম্মম্মম উম্মম্মম্মম কোরে ঠোঁট কামড়ে, গুদ দিয়ে ধন কামড়ে গুদে রসের বন্যা বাইয়ে দিলেন। রকি ধনের উপর অনুভব করল অতিরিক্ত গরমটা। ঘরে ওর ম্যাকবুক বলে উঠল It’s zero Hour.
রাত আভি বাকি হ্যাঁয় মামনি, মায়ের কামে ভরা শরীরটা ধরে মনে মনে নিজেকে বলল মাদারচোদ রকি।
শুক্রবার সকাল ১০ঃ৪৫
ঢাকার নিকটবর্তী হাইওয়ে ধরে বাতাস কেটে চলছে মাযদা এক্সেলা, ড্রাইভিং সিটে রকি, ওর চোখে সানগ্লাস, ম্যাগি হাতা গেঞ্জি আর হালফ প্যান্ট পরা। পাশে বসা সুন্দরী মা কণা, টকটকে লাল লিপস্টিক আর হাল্কা ফাউন্ডেশনে ঢাকা মুখ, কাল রাতের তৃপ্তির ছাপ স্পষ্ট। স্লিভলেস ফতুয়ার সাথে পাতলা কালচে লেগিংস, পায়ে স্লিপার, সারা শরীরে পারফেউমের ভুর-ভুর গন্ধ। গাড়িতে ইংলিশ রোমান্টিক গানে একটা প্রেমময় আবহ, নিরুদ্দেশের পানে ঢাকা ছাড়ছে মা-ছেলে কাপল।
বের হয়েছে ওরা সকাল সকালেই বলা চলে। বাসা থেকে বেরনোর সময় তেমন একটা মেকআপ নেননি কণা, আসলে কাউকে বুঝতে দিতে চান না ছেলের সাথে সম্পর্কের মাত্রাটা। সকাল সাড়ে ৯টা নাগাদ মা ছেলে বেরিয়ে পরেছিল, ঢাকা ছাড়বার আগে নাশতা করতে থেমেছিল সেখানেই কণার ভোল পালটানো বেশভূষা। প্রতিদিন প্রতিরাতে মা কে ন্যাংটো দেখলেও কিছুটা সেক্সি ড্রেসে কণাকে দেখলেই রকির সাপ ফোঁস-ফোঁস করে উঠে। কণা সেটা ভালো করেই বোঝেন, ১৮তে পড়া টগবগে যুবা রকিকে সেডুস করতে অন্যরকম জান্তব কামনায় ভাসেন মিসেস কণা।
অথচ কাল রাতে ঘুমুতে ঘুমুতে প্রায় রাত ২টা। অরগাসম হয়ে গেলেও আম্মুকে কি আর ছাড়ে রকি। কি মনে করে চুদল না, মিনিট পাঁচেক কণা ছেলের বুকে হাঁপিয়ে যাচ্ছিলেন, হুঁশ কিছুটা ফেরার পর ভাবলেন এবার রকির রাম চোদন সময়ের ব্যাপার, তা না পেটের ছেলে তাকে উপর থেকে নামিয়ে পাশে শুয়ে রইল। হাজারটা প্রশ্ন কণার মনে, কি চায় রকি এই রাত দুপুরে, চুদলে চুদুক, এটা কেমন অপেক্ষা। বেশি সময় নিলো না ও, একটানে কনডমটা খুলে ফেলল।
কিরে? কি হয়েছে? করবি না? কণার প্রশ্ন
ইচ্ছে করছে না আম্মু, রকির নির্লিপ্ত জবাব। তবে কি কণার ভয় সত্যি হতে চলেছে? রকি আর চায়না কণার সাথে শরীর মেলাতে? দুই শরীর এক করে মধুময় রাতের পর রাত পার করতে?
কি হয়েছে সোনা বাচ্চা? আম্মুকে বল, না করেছি কোনদিন কিছুতে? কণার চিন্তাময় অভিব্যাক্তি।
আধো আঁধারে রকির মুখের ভাষা পড়তে পারে না কণা, মাঝে মাঝে এমন দোলাচালে রাখতে পারে ছেলেটা। এ মা! কিছু না বলেই খাট থেকে নেমে যেতে থাকলো। কি হল বাবাই? কই যাচ্ছিস? শরীর ঠিক আছে তো ওওওওওওওওওওওও কথা শেষ করতে পারলেন না কণা। নিঃশব্দে খাটের কোনে এসে আধা খাঁড়া বাঁড়া কণার লম্বাটে ঠোঁটের দেয়াল ভেদ করে মুখের ভেতর চালান করে দিয়েছে রকি। মায়ের মুখ চোদার শখ হয়েছে ছেলের। পরম নিশ্চিন্তে চুক চুক করে চুষে চলেন ছেলের বাঁড়া কণা রহমান। উনি বাঁড়ার সেবায় অনেকের থেকে অনেক ভালো, রকির বাবা অনেক যত্ন করে বউকে বাঁড়া চোষণে অভিজ্ঞ করে তুলেছিলেন, আজকে রকি সেই ফল পাচ্ছে।
পরম নিশ্চয়তায় ছেলের বাঁড়া চুষছিলেন কণা, আধা খাঁড়া থেকে মিনিট পাঁচেকের মধ্যে পুরো ৭ ইঞ্চি আকার ধারণ করল রকির তরুণ বাঁড়া। তবে রকির মাথায় অন্য কিছু ছিল গতকাল রাতে। এই ১ মাসে মায়ের কাছে বেশ অনেকবারেই বাঁড়া চোষার স্বাদ পেয়েছে রকি, মুখে মাল ও ঢেলেছে প্রথম চোদনের ৭ দিনের মাথায়। এখন কণার গুদ আর পুটকির চ্যানেলের মাপের মত মিষ্টি মুখের অলি গলি চেনা হয়েছে রকির। কিন্তু কেন জানি আম্মুর মাসিকের সময়টা রকির মেজাজ কিছুটা গরম থাকে, ও কনভেনশনাল চোদন দিতে চায় না চোদনপ্রিয় আম্মুকে। জাস্ট ৩-৪ দিন আগেই মুখ চোদার একটা ভিডিও দেখেছে রকি, এ ব্যাপারে বেমালুম চেপে গিয়েছে মা প্রেমিকার কাছে, কিন্তু এরকম সুযোগ পেয়ে হাতছাড়া করার কোনই কাড়ন খুঁজে পেলো না ও। এই রাতেই মাকে মুখচোদা করে গলার গভীরে ঢেলে দিতে হবে মালের ফোয়ারা।
চোখ বুজেই ছেলেকে ব্লোজব দিচ্ছিলেন কণা, এই তো তার স্বপ্নের রাজকুমারের ধন, ১৮ বছর আগে কোল আলো করে রকির আগমন যখন এই পৃথিবীতে, ওকে প্রথমবারের মত শালদুধ খাওয়াতে গিয়ে অস্বাভাবিক রকম ভাবে শক্ত হয়ে গিয়েছিলো ম্যানার বোঁটাগুলো। রকির প্রতি জন্মের পর থেকেই এক অদ্ভুত টান অনুভব করে এসেছেন কণা, টিপিকাল মা ছেলে সম্পর্কের বাইরে আরও অনেক কিছু ইচ্ছে করত কণার, যার সর্বোচ্চ বহিঃপ্রকাশ গত এক মাস ধরে দেশের স্বনামধন্য প্রাইভেট ব্যাংকের ইন্টারন্যাশনাল ডিভিশনের এ ভি পি মিসেস কণা রহমান। সুখানুভূতিতে বাধা পেলো যখন মুখে ধন থাকা অবস্থাতেই তার প্রশস্ত বুকেরউপর উঠে এলো রকি। গোলগাল নরম মাইয়ের উপরনিজেরদেহের ভার চাপিয়ে অল্প অল্প করে আগুপিছু করতে থাকলো মায়ের মুখে গুঁজে থাকা বাঁড়া মহারাজকে।
খুব যে খারাপ লাগছিল কণার তা না। দুই হাত দিয়ে আবার মায়ের কাঁধে মালিশ করে দিচ্ছিল রকি। টানা ৮-১০ মিনিট চোষার পর ঠোঁটের পাশ বেয়ে কষ গড়িয়ে পড়ছিল কণার, তাও একহাতে বাঁড়ার গোঁড়া ধরে, ওওম্মম্মম্মম্মম্মম্ম করে করে ছেলের আখাম্বা বাঁড়া পাকা মাগির মত চুষে দিচ্ছিলেন। আচমকাই ঠাপের মাত্রা বেড়ে গেলও। রকির দুই হাত চেপে ধরল তার দুই হাত, কোন বাধা দেবার আগেই গুদ আর পোঁদ নির্দয়ের মত ঠাপানোরমত মুখের ভেতর ধন চালনা করতে থাকলো রকি। কখনো জোরে, কখনো লম্বাটে ঠাপে পূজনীয়া মায়ের দেবী মুখে বাজারের মাগির মত ব্যাবহার্য করে চুদতে থাকলো রকি। ওক ওক করে চোখ উলটিয়ে, নাকের পাটা ফুলিয়ে ছেলের বিকৃত কামের খেয়াল মেটাতে থাকলো সনাতনী বাঙ্গালি মা, কণা রহমান।
প্রথমবার মুখচোদন, তাই গুদ পোঁদ চোদার মর এক্সপার্টিস রকির আসেনি। এলোমেলো ঠাপে মিনিট ২-৩ ঠাপিয়েছে স্যাডিস্টের মত জন্মদাত্রী মায়ের মুখ। তারপর দিনের জমিয়ে রাখা ঘন মাল চিড়িক চিড়িক করে ঢেলেছে, আম্মুর গলার শেষ সীমানায়। মাল ছাড়ার সেকেন্ড ৩০ আগে যখন বাহারি ঠাপে মায়ের মুখ চুদে খাল করছে রকি, নিচে ছটফটাচ্ছেন কণা, অসহ্য সুখ কাম ফুলে উঠা বাঁড়ার গুঁতোয় মুখের মাংসপেশির ব্যাথা এই দুয়ে মিলে স্বর্গ নরকের মাঝামাঝি ভেসে যাচ্ছিলেন, আর কতকাল ভাবতে ভাবতেই হোস পাইপের মত তীব্র বেগে বিচিতে জমানো মাল মায়ের মুখে খালাস করে দিল জান্তব শীৎকার করে রকি। কয়েক মুহুর্তের জন্য ওর মাথার সব তার যেন ছিঁড়ে আসছিল। দুই হাত মায়ের গালের পাতলা চামড়া ধরে ঠেসে ধরেছিল আম্মুর মুখের ভেতর, মা-চোদা ধনটা। লম্বা নখ রকির কাঁধের মাংসে যেন চিড়ে বসিয়ে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে নিচ্ছিলেন ছেলের বীজের ধারা, রকির আপন মা কণা রহমান।
গতরাতের স্মৃতিচারণে আর দুপুরের আলসেমি মিলিয়ে দুচোখ লেগে এসেছিল কণার। গালের উপর ছেলেরভিজে চুমু পেয়ে ঘুমটা ভেঙ্গে গেলো, আমরা এসে গিয়েছি আম্মু। ওইত নদীর তীর ঘেঁষে বাহারি রিসোর্ট, যেখানে রকির সামার ভ্যাকেশনের শুরুতে মা-ছেলে প্রথমবারের মত পরিচয় লুকিয়ে স্বামীস্ত্রীর মত মিনিহানিমুন মানাতে এসেছেন।
আগামী ৭২ ঘণ্টা নিজের সব ভালোবাসা উজাড় করে দিবেন কণা, স্বিধান্ত নিলেন। রকি রকি রকি, উনার জীবনের শুরু আর শেষ রকিতেই।
শুক্রবার বিকেল ৪ঃ১৫
রিসোর্টের বেয়ারা রা গাড়ি থেকে নামিয়ে নিলো মালপত্তর। পালক দেয়া একটা হ্যাট পরে রিসিপ্সনের দরজার বাইরে বাধ্য পত্নীর মত রকির অপেক্ষা করছিলেন কণা, কিরকম একটা উত্তেজনায় জানি নিজেকে সামলাতেই পারছিলেন না। মখের ভেতর খুব ই অল্প পরিমাণে হলেও ছেলের মালের স্বাদ, প্যানটি না পরা লেগিংসের নিচে গুদ বার দুয়েক ঘেঁটেছে রকি, লাঞ্চের সময় রেস্টুরেন্টের টয়লেটে গিয়ে নাভির নিচ থেকে থাই পর্যন্ত সুগন্ধি ল্যাক্টো ক্যালামাইন লোশন লাগিয়ে নিজেকে চোদন খাবার জন্য প্রস্তুত করে রেখেছেন মা কণা।
ওই তো গাড়ি পার্ক করে রকি আসছে, পিরিয়ডের ৩য় দিনেও গুদের পাঁড়ে বান ডেকেছে কণার। আর পারছেন না, কখন যাবেন হানিমুন রুমে, আর রকি তাকে পাল দেয়া ষাঁড়ের মত চুদে চুদে হোড় করে দিবে। প্রায় ৫ ঘণ্টা ড্রাইভে ছেলেটা ক্লান্ত, ওকে জোর করবেন না কণা, আজকে দেখবেন কতটা ভালবাসে তাকে ছেলে, সেও কি ছেলের প্রেমিকা? নাকি চোদনসঙ্গি মাগি মা। এই ৭২ ঘণ্টায় রকি কি তাকে প্রমাণ করতে পারবে? কিচ্ছু বলবেন না কণা, শুধু মধ্য যৌবনে এক টুকরো আশা সত্যিকারের ভালোবাসা রকি তাকে ভালবাসবে। বিনিময়ে দিন রাত র*্যাবিটের মত চুদে তার গুদ-পোদ এক করে দিক, কিচ্ছু যায় আসে না।
রকির মনে উত্তেজনা, দিন ১৫ আগে যখন প্ল্যানটা মা ছেলে মিলে করে তখন এর মাহাত্ম্য রকির মাতাহ্য আসেনি। শহর ছাড়িয়ে এই রিসোর্টে সবার সামনে ওকে নার্ভাস হওয়া যাবে না। প্রমাণ করতে হবে প্রতি পদে পদে যে ও ওর আম্মু কে নয় বরং মিসেস রকিকে নিয়ে মধুর সময় পাঁড় করতে এসেছে নদীর পাড়ের এই রিসোর্টে। গটগট করে হেঁটে এসেই অপেক্ষায় রত মা মনির কোমর বাম হাতে জড়িয়ে পাক্কা স্বামীর মত রিসিপ্সনের দিকে এগিয়ে গেলো। কণার চাদপনা মুখে চিকন হাসি ফুটে উঠল, রকির কিছু ন্যাচারাল রিফ্লেক্স ওকে ১৮ বছর ধরেই ইমপ্রেস করে যাচ্ছে, আজ তার ব্যাতিক্রম নয়। অভিজ্ঞ স্বামীর মত বউ রুপী মাকে নিয়ে ফরম্যালিটিস সম্পন্ন করে ঘরের চাবি বুঝে নিলো স্মার্ট রকি।
৫ মিনিটের মধ্যেই দেখা গেলো জড়াজড়ি করে আঁকাবাঁকা পায়ে রুমের দিকে এগিয়ে যাচ্ছে ছিপছিপে লম্বা কনফিডেন্ট নারী কণা আর তার সদ্য যৌবনে পা রাখা পেটের ছেলে রকি। রিসর্টের রেজিস্টার খাতায় যাঁদের নাম এন্ট্রি করা মিঃ & মিসেস রাহমান।
শুক্রবার বিকেল ৫টা
৩ তলার কর্নারের দিকের রুমের এটাচড বাথে শাওয়ার ছাড়া। কুসুম গরম পানির ধারা গড়াচ্ছে মিডিয়াম স্পিডে, পা লম্বা করে উপুড় হয়ে শুয়ে নিজের কনুইয়ের উপর ভর দিয়ে প্রতিটি ঠাপের দোলায় পাছার লদলদে মাংস থেকে সারা শরীর ভাইব্রেট করছে কণার। উহুম উহুম করে নারী কণ্ঠের শীৎকার, পানির ধারার সাথে খুব সামান্য পরিমাণে পিরিয়ডের রক্ত মিশে ছোট ছোট লালচে ছোপ শাওয়ার রুমের মেঝেতে। গত ২০ মিনিট ধরে অসামান্য দক্ষতায় কণার মাদার পোঁদের গভীরে ল্যাওড়া চালাচ্ছে রকি।
দুজনের চুল আর শরীর ভিজে গিয়েছে, এ কেমন গোসল, কণা ভাবেন। বাথরুমে চোদার ঈউনিক আইডিয়ার প্রশংসা না করে পারলেন না কণা, নীরবে নিশ্চুপে পাছায় দোলা দিয়ে হগা মারা খেতে থাকলেন। মায়ের উঁচু পাছায় নিজের নখ বসিয়ে দুই পা ফাঁক করে আম্মুর শরীরের গোপনতম ভাঁজে নিজের মুগুরমার্কা বাঁড়া ভাজতে ব্যাস্ত রকি। আর্ঘ আর্ঘ করে পশুর মত ঘোঁত ঘোঁত করে মায়ের পিঠে পানির ধারা দেখতে দেখতে মিসেস কণার বহু পুরুষের আরাধ্য হোগায় কুত্তীচোদা থাপ দিতে থাকলো রকি। Everytime it feels the best! Nothing matches Mom’s Anal channel! Fuck of Life! This is Heaven! রকি অনুভব করে বাঁড়ার আগায় মালের ধারা প্রায় আসন্ন। সময় এসেছে আবার আম্মুর ম্যাচিওর পোঁদের দেয়াল ভাসিয়ে রেক্টাম ভরে দেয়ার, ২৩টি একই ক্রমসোম যুক্ত মালের ধারার।
ঘরে ঢুকেই কণা বাচ্চা মেয়েদের মত প্রায় লাফিয়েই উঠেছিলেন। দ্যাখ আব্বু, কই সুন্দর না ঘরটা? জানিস আমার সবসময় স্বপ্ন ছিল হানিমুন হবে তো এরকম কোথাও। ঘুরে ঘুরে ঘর দেখছিলেন কণা, একবার চট করে বারান্দাও ঘুরে এলেন। এদিকে নীরবে মালপত্তর রেখে আম্মু-বউয়ের শরীর ভোগ ছাড়া আর কিচ্ছু মাথায় ছিল না রকির। যেন ওর আম্মু নয় একটা উর্বশী মেনকা ওই ঘরে উড়ে উড়ে বেড়াচ্ছিল, যাকে নিজের বাহুবন্ধনে এনে পিষে, চুষে, কামড়ে সৃষ্টিকর্তার অনুগ্রহ পুরোপুরি নিজের করে নিতেই হবে। মায়ের ক্রমাগত মুগ্ধতার আলাপচারিতা ওর মাথায় কিচ্ছু ঢুকছিল না, ফ্যানের বাতাসে ফতুয়াটা সামান্য উড়ে, ছড়ানো ভরাট পোঁদের অবয়বটা রকির সামনে উন্মুক্ত হয়ে উঠে। কালক্ষেপণ না করে দ্রুত পায়ে মায়ের দিকে এগিয়ে যায় লোভী ছেলে, এখন সময় চোদনের।
কণার বিস্ময়ভাব না কাটতেই কোথা থেকে যে রকি এসে উদয় হল তা বুঝতে পারলেন না উনি। নিমিষেই নিজের লেগিংস্টা ধরে হেঁচকা টান দিল রকি, সামনে দুধসাদা দেয়ালে চেপে ধরল তাকে। আম্মু তোমাকে লাগাবো, লক্ষ্মী আম্মু আমার বলে দেয়ালের সাথে চেপে ধরা গালের উপর চকাশ চকাশ করে চুমু খেতে থাকলো রকি। পাছার গোল বৃত্ত পার করতেই লেগিংস হাঁটু পার করে আটকে থাকলো, নিজের হাফ-প্যান্ট আগেই নামিয়ে নিয়েছিল রকি, ঠাটানো ধনকে চেপে ধরল মায়ের পাছার খাঁজে।
কণা এখন বোঝেন দাঁড়িয়ে চোদার সময় ঠিক যেখানে থাকা দরকার তার গুদ পোঁদের ফুটো, রকির ধনের বরাবর, সেখানেই আছে, তাই রকিকে তেমন কোন কষ্টই করতে হয়ে না। পাছার লদলদে খাঁজে বারকয়েক ধন ঘষেই আগুণ জ্বালিয়ে দিল কণার শরীরে, পেয়ে গেলো মহা আরাধ্য ফুটো। ওই কুঁচকানো মাংসের ছিদ্রপথে জন্মদাত্রী মা কণার শরীরে প্রবেশের প্রস্তুতি নিলো রকি, মেরুন কালারের মুণ্ডই দিয়ে গোত্তা দিল। বড় বড়ো শ্বাস ছাড়লেন কণা, ছেলের দক্ষ হাত খুলে নিয়েছে ব্রা য়ের স্ট্র্যাপ। নিজেই হাত উঁচু করে বস্ত্রমুক্ত করলেন নিকট ভবিষ্যতে পুটকি চোদা খেতে যাওয়া শরীরটাকে।
মুন্ডি আর পোঁদের ছেঁদার মুখের মাংসের মাঝে পেশী যুদ্ধ শুরু হয়ে গেলো, বরাবরের মতই দুর্বল বাধার প্রাচীর কণার শরীর, পড় পড় করে মুণ্ডই পেরিয়ে লোশন সিক্ত পোঁদের সিল কাটিয়ে ঢুকে যেতে থাকলো রকির যুবক বাঁড়া। মিনিটের কাঁটা না ঘুরতেই পকাত পকাত করে পোঁদ ঠাপানোর মায়াবী সঙ্গীতে ভরে উঠল ঘর, সাথে মধ্য ত্রিশের নারীর আইই আইই উইইই মা আহহহহ সোনা, আহহহ বাচ্চা উউউহহহহ অউউম্মম্মম্মম শীৎকার, ফটাস ফটাস করে নরম পাছার দাবনায় পাঁচ আঙ্গুলের চড়, মা ছেলের জাগতিক নিষিদ্ধ চোদনের পাঠ।
দেয়ালচোদা, তারপর ধন বের না করেই নিপাত বিছানা এলোমেলো করে ঐশ্বরিক গাঁড় চোদন, কমডের উপর বসিয়ে পুটকিতে ধন রেখে কোলচোদা করা, বেসিনের ধার ধরে উহহ উহহ করে কণার শীৎকার আর গরম পায়ুতে পেটের ছেলের পিস্টনের বাঁড়ার আখাম্বা চোদন, শেষমেশ মায়ের পাছার সপ্তম স্বর্গে মাল ঢেকে যখন ক্ষান্ত হল রকি, কণার শরীরে কার্যত কোন শক্তি অবশিষ্ট নেই। ভ্যাকেশনে আসতে না আসতেই পোঁদে রামচোদা দিয়ে কণাকে বুঝিয়ে দিয়েছে রকি, যুবক স্বামীর পাল খাওয়া মুখের কোথা নয়।
বরাবরের মত রকি শাওয়ার নিচ্ছিল আর লণ্ডভণ্ড রুমের বিহিত করতে আধাভাঙ্গা গলায় আপন ছেলের হাতে সদ্য গাঁড় চুদিত মিসেস কণা রহমান যখন ইন্তারকমে ডায়াল করলেন “০” তখন শরীরের শেষ শক্তিবিন্দু দিয়ে প্রার্থনা করছেন আসন্ন সন্ধ্যা আকাশে পালনকর্তার কাছে এই সুখ কভু যেন শেষ না হয়।
বিকালের পুটকিমারা খাবার পর কণা বেহুশের মত ঘণ্টা খানিক ঘুমিয়েছিলেন ল্যাঙটও হয়েই। পরম মমতায় রকি টেনে দিয়েছে চাদর, এডজাস্ট করে দিয়েছে এ/সি, কোনরকম শব্দ না করে চোদনদেবী মা কে রেস্ট নিতে হেল্প করেছে। ঘুম ভাঙতেই কণা দেখেন, সোফার উপর চুপটি করে বসে রকি তার দিকেই তাকিয়ে আছে। কয়েক মুহুর্ত ভেবে পান না কণা, ঘন্টাখানিক আগেই প্রবল বিক্রমে তার পাছার ভেতর তোলপাড় করে চুদে হোড় করে দিয়েছে এই ছেলে, তার পেটের ছেলে। মিষ্টি হাসি উপহার দেন কণা, এক এ সাথে মা আর প্রেমিকার গুরু দায়িত্ব তাকে পালন করতে হয়ে কোন ত্রুটি রাখতে চান না ৪০ এর পানে আগুয়ান কণা রহমান। রকি সোফা ছেড়ে উঠে আসে, তারপর বুভুক্ষের মতই মায়ের বাসি মুখে মুখ গুঁজে দেয়। উম্ম উম্ম করে কণা বাধা দেবার চেষ্টা করেন কিন্তু পরম আদরে রকির ফ্রেঞ্চ কিসের সামনে সব গলে যেতে থাকে। রকির আগ্রহী জিভ ঘুরে বেড়ায় কণার জিভ-তালু-দাতের মাড়ি, লালার সাথে লালা মিশিয়ে, কণা মাইয়ের বোঁটা শক্ত করে ছেলেকে মা সুলভ নয় বরং বউসুলভ চুমু দিয়ে যেতে থাকেন।
চুমাচাটি শেষ হবার পর কণা গোসল সেরে নেন, রকি চলে যায় রিসোর্টের হাল চাল দেখতে। কণা নিজেকে সাজাতে থাকেন ছেলে-স্বামীর জন্য, আজ তিনি অনেক সাজবেন এই স্বিধান্ত নিয়ে নেন। ব্যাগ থেকে বের করে নেন বড়য়িয়ও লাল জর্জেটের শাড়ি, রকির প্রিয় লাল রং। লম্বা কণা শাড়িতে আগুণের ফুল্কির মত লাগতে থাকে ঘরের বড়ও আয়নায়। প্রসাধনী দিয়ে নিজেকে প্রস্তুত করেন এই মহনীয় সন্ধ্যা আর মায়াময় রাতের জন্য, আবার উজাড় হয়ে যেতে হবে ছেলেকে ভেতরে নিয়ে, তার গ্যারেজে পারকিং করাতে হবে আপন ছেলের ল্যাওড়া।
সাজতে থাকেন কণা, চমকে দিতে হবে রকিকে, যেন অন্য কারো চিন্তা মাথায় আসতেই না পরে, কণা জানেন রকির সমবয়সী মেয়েদের ইনোসেন্স তার ভেতর হয়ত সেভাবে নেই, কিন্তু আছে আগুন ঝরানো রূপ, পাকা শরীর, চোদনের সকল কলাপুর্ন দেহ ও মন, মায়ের আদর, প্রেমিকা-স্ত্রীর ভালোবাসা, রকির জন্য পৃথিবীতে যা যা চাই সব। উনিই একমাত্র কমপ্লিট প্যাকেজ। তারপরও নিজেকে ছাড়িয়ে যাবার নেশা কণার ছোটকাল থেকেই আছে, আর নিজের প্রেমিক ছেলের জন্য পৃথিবী একদিকে, উনি আরকেদিকে, সব বাধা ভেঙ্গে, নিয়মনীতিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে গত এক মাসে নিজের শরীরের প্রতি ইঞ্চিতে ছেলের আদর খেয়েছেন, শরীরের প্রতিটি গর্তে বারংবার আহবান করেছেন ছেলেকে, বাচ্চা বানানো বীর্যে সিক্ত করেছেন নিজের মুখগহ্বর, গুদ, পোঁদ, এরকম ডেয়ারিং মা-প্রেমিকার থেকে আর কি বা ভালো থাকতে পারে রকির জন্য নিষ্ঠুর দুনিয়ায়।
ঘরে ঢুকেই এরকম সুন্দরি মা কে দেখে রকির বাঁড়া টং করে সিগনাল দিল।
আম্মু you are looking gorgeous! রকির মুখ থেকে যেন কথা সরছে না।
মাত্র পারফিউম লাগানো শেষ করেছেন কণা, লাস্যময়ী মিষ্টি হাসি হেসে ছেলেকে জবাব দিলেন, thanks a bunch honey.
রকি বুঝতে পারছে মা সুলভ আচরণ একেবারেই করছে না কণা, তাই ও নিজেকে মায়ের প্রেমিকের জায়গায় বসিয়ে ভূয়সী প্রশংসা করতে থাকল কণার রূপের। লজ্জায় গালে লাল আভা পড়ল কণার, চোখের কোনে কি জল ও আসলো? মা কে পেছন থেকে জড়িয়ে ধরল রকি, নরম নির্লোম পেটের উপর হাত নিয়ে আসলো শাড়ির ফাঁক দিয়ে। নিজের চিকন হাত, সোনার চুড়িতে মুড়ানো কণা পরম ভালোবাসায় চেপে ধরলেন ছেলের হাত, উনার ঘাড়ের পাশে মুখ গুঁজে রাখল রকি, কণার পিঠ আর পাছার বাঁক প্রায় এক বিঘত, যেকোনো পুরুষের ধন খাড়িয়ে দেবার জন্য প্রয়োজনের চাইতেও বেশি। রকির দাঁড়ানো ধন মায়ের উঁচু পাছার খাঁজের মাঝে রেস্ট নিয়ে রইল, শাড়ির উপর দিয়েই। নরম পাছায় বার কয়েক গোঁত্তা দিল যেন মনে করিয়ে দিতে চাইলো রাতের ভালবাসাবাসির কথা। কণা ছেলের গালে আলতো চাপড় দিলেন, দুষ্টুমি কম করার নির্দেশ যেন।
ভালোবাসার কথা চালাচালি হতে থাকলো মা ছেলের মাঝে, প্রেমিক ছেলের কাছ থেকে প্রশংসা পেয়ে লজ্জায় অবনত হতে থাকলেন কণা, নিজেকে একটা প্রজাপতি মনে হতে থাকলো, বাগানে উড়ে বেড়াচ্ছেন, আসলে রকির বাবার সাথে মন থেকে ওরকম ভালোবাসার সম্পর্ক হয়ে উঠেনি, সবসময় কিছুটা রিজার্ভ কণা পরিবারের পছন্দেই বিয়ে করেছিলেন ১৮ পেরুনর পরপরেই। বয়সের ব্যাবধান ছিল বছর ১০ এর, বিয়ের আগে কণার কঠিন মনের দেয়াল ভাঙতে পারে নি সমকালীন কোন ছেলেই, কিন্তু রকির প্রতি প্রথম ভালোবাসার টানে কণা অন্ধ হয়ে গিয়েছেন, ওর বাবা মারা যাবার পর থেকেই, বয়ঃসন্ধির রকির বেড়ে উঠে যুবাতে পরিণত হওয়া, রকি ছাড়া কিচ্ছু নেই উনার জীবনে।
৯টা নাগাদ ডিনারের জন্য চলে গেল মা-ছেলে কপোত-কপোতী। রেস্টুরেন্টের সবাই ঘুরে ঘুরে দেখছিল কনা-রকিকে। কেউ প্রশংসায় অথবা কেউ বিস্ময়ে, রকির ভাগ্যের তরফ করছিল অনেকে মনে মনে, হয়ত হিংসায় জ্বলছিলও। এরকমহট বউ পাওয়ার সৌভাগ্য সবার কি হয়! ওরা তো আর জানে না, রকির ঘরেই রকির জন্য রেডি বউ ওর মা কণা রহমান, রকির চোদনের প্রথম পাঠ থেকে প্রাত্যহিক শরীরের চাহিদা মেটানোর গুরুদায়িত্ব অর্পিত আছে ওর আপন মা মিসেস কণা রহমানের উপর।
শুক্রবার রাত ১০ঃ৪৫
রিসর্টের যেদিকে কনা-রকি উঠেছেন সেদিকে মানুষের ভিড় এমনিতেও নেই আর তার উপর ঢাকা থেকে দুরে জনমানুষের ভিড় থাকেও কম। সে যাই হোক আমরা ফিরে চলি কনা-রকির রুমে।
কম পাওয়ারের একটা বাল্ব জ্বলছে আর হাল্কা করে এ/সি ছাড়া। বিছানার উপর ধনুকের মত বাঁকিয়ে, উন্নত স্তন উঁচিয়ে, হাত দুটো খাটের মাথার কাছে আঁকড়ে ধরে হিসহিস করছেন মিসেস কোনা রহমান। লাল জর্জেটের শাড়ি পরা, হাতাকাটা ব্লাউজ, পাফ করা চুল খুলে রাখা ছড়িয়ে আছে সাদা বিছানার বালিশের উপর। শাড়ি গুটিয়ে কোমরে কাছে, পেটিকোট বিছানার পাশে লুটোপুটি খাচ্ছে, প্যানটির হদিশ নেই। রকি এই মুহুর্তে আছে মায়ের দুই রানের চিপায়। ওর দুই হাত লম্বা মায়ের নির্লোম থাইয়ের মাংস চেপে ধরেছে, যথাসম্ভব চেষ্টা করছে দুই হাঁটু দুই দিকে টেনে ধরার যেন আরও বেশি হেডস্পেস পায়। কণার দুই পা সুখের শিখরে থরথরিয়ে কাঁপছে। আউউহ আউউহ অওম্মম্মম্মম্মম্মম আআআআহহহহহহ করে ঘর ভর্তি শীৎকারে কণা আকাশ পাতাল এক করে ফেলছেন। যদিও রুমের বাইরে “do not disturb” ট্যাগ ঝুলানো তারপরও যে কেউ রুমের বাহিরে হাঁটাচলা করলে একটু মনোযোগে কান পাতলেই মেয়েলি গলার চরম শীৎকার উপভোগ করতে পারবেন। কণার এরকম প্রাণঘাতী শীৎকারের কারণ উনারপাকা গুদের চেরায় মুখ ডুবিয়ে টর্নেডো স্টাইলে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চোষণকার্য সমাধা করছে উনার গর্ভজাত সন্তান রকি।
ঝাড়া দেড় ঘণ্টা চলল রকি ঝড়। কণার উর্বশী শরীর চিরে বুলেট ট্রেনের মত ঠাপের পর ঠাপে শাড়ি কাপড় ছাড়া শুধু ব্রা পরা কণাকে অমানুষের মত গুদমারা করে গেল রকি। কণার গুদটা যেকোনো সাধারণ বাঙ্গালি নারীর থেকে কিছুটা অন্যরকম, যেটা রকি জানে না, অনায়াসে ৬-৭ ইঞ্চি বাঁড়ার ঠাপ ঘণ্টার পর ঘণ্টা খেতে পারেন কণা, মাঝে ২ বার রস ও খসিয়েছেন। দুই পা কাঁচি মেরে, কণার দুই হাতে উনার এ দুই পা ধরিয়ে দিয়ে পাছার লদলদে মাংসে চটাস চটাস করে থাপড়াতে থাপড়াতে চুদে গিয়েছে রকি। মাত্রই পিরিয়ড শেষ হওয়া কণার গুদে ঠাপানোর আগে কনডম পরার প্রয়োজনীয়তা বোধ করে নি রকি, মায়ের গুদে, নিজের জন্মস্থান্দে গত ৫ দিন মাল না ঢালার কারণে, এমনিতেই তাঁতিয়ে ছিল, কড়া ঠাপের পর গুদ উপচিয়ে ফ্যাদা ঢেলে শান্ত হল রকি।
মাল ঢালার মিনিট পাঁচেক আগে থেকেইগুদের ফুটোর নিচেই পাছার বাদামি গর্তে নিজের একটা আঙ্গুল চালান করে দিয়েছিল রকি। মায়ের পাছা ওর নেশা, ওঁর ধ্যান, ওঁর কামনার শিরোমণি, ওটাকে বাদ দিয়ে কোন চোদন হতেই পারে না। পরপড়িয়ে আঙ্গুল চোদা করেছে জন্মদাত্রী মায়ের পাছাকে। একই সাথে গুদে ঠাটানো ধন, পোঁদে লম্বা আঙ্গুল, মাইয়ের উপর ছেলের দাঁতের কামড়, কণা চোখ উলটিয়ে ছেলের সাথে আগে পরেই খসিয়েছেন নিজের অর্গাজম। জরায়ুর মুখে অনুভব করেছেন শত কোটি বাচ্চা বানানো শুক্রাণু ধেয়ে আসছে উনার উর্বর ডিমের খোঁজে। নিজের ছেলের শুক্রানু, পরম আরাধ্য।
মা ছেলে হাঁপাচ্ছে, ঘেমে নেয়ে একাকার। মায়ের বগলে মুখ গুঁজল রকি, অদ্ভুত মাদকতাময় গন্ধ ওঁর আম্মুর বগলে, পোঁদের খাঁজে আর কুঁচকিতে, যখন কাম ঘামে ভিজে থাকে কণা, এই ড্রিঙ্কস উনার শরীরে তৈরি হয়ে, চেটেপুটে খায় রকি।
ছেলের জিভ শরীরের সেন্সেটিভ জায়গায় পড়তেই আউউ আউউ করে থরথরিয়ে উঠেন কণা, আর গুনগুন করে মনের মধ্যে কবিতা আসে রকির,
” গুদচোদানী বাঁড়াচোষানী পোদমারানি মা
ছেলের বাঁড়া শরীরে গুঁজে ছেলেকে চুদে যা”
শনিবার সকালে ঘুম ভাঙল কণার অসহ্য সুখের তৃপ্তিতেই। চুষে, কামড়ে, চেটে গতকাল রাতে তার শরীরকে তছনছ করে দিয়েছে রকি। বাম পাশে মুখ ঘুরিয়ে দেখলেন ছেলে পরম শান্তিতে ঘুমিয়ে আছে, চোখে মুখে তৃপ্তির ছাপ। অন্যরকম শান্তিতে বুকটা ভরে উঠলো কণার, জীবনের এই মুহূর্তে এসে এরকম শারীরিক ও মানসিক শান্তিতে জীবন ভরে যাবে তা কম্মিঙ্কালেও কি ভেবেছিলেন মিসেস কণা রহমান, ৫ বছর আগে তো অবশ্যই ভাবেননি।
ফ্ল্যাশব্যাকে কণা চলে যান। ঠিক ৫ বছর আগেই রকির ১৩ তম জন্মদিনের মাস দুয়েক আগে দিয়ে মাইনর স্ট্রোকে মাত্র ৪৮ ঘণ্টার নোটিশে পৃথিবী ছাড়েন কণার স্বামী। জীবনের ভয়ানক এক ঝড়ের ভেতর দিয়ে কণাকে পার করতে হয়েছে দঃসহ ৫ বছর। নিজের চাকরিকে শক্ত কড়া, স্বামীর রেখে যাওয়া সহায় সম্পত্তি ঠিকঠাক কড়া, বয়ঃসন্ধির ছেলেকে বাবা ছাড়া মানুষ কড়া সহজ কম্ম নয় এটা ভালো করেই তার মাথায় ধুঁকে দিয়েছিল। স্বামীর মৃত্যুর পর টানা তিন বছর ছেলেকে নিজের কাছে নিয়ে ঘুমিয়েছেন, অবশ্যই এখনকার রাত কাটানোর মত না। চোখে চোখে রেখেছেন ছেলেকে, বন্ধুদের খোঁজ খবর রেখেছেন, যেন নাড়ির ধন রকি কোনমতেই বিপথে না যায়। সবথেকে বড়ো কথা, বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি থেকে একটা প্রচ্ছন্ন চাপ ছিল আরেকবার বিয়ে করার কিন্তু কঠোর দৃড়তার সাথে উড়িয়ে দিয়েছেন শয়েই সম্ভাবনা। পুরনো বন্ধু ও কলিগদের মাঝে অনেকেই বিপত্নীক, তাদের অফার ছিল আরেকবার সাত পাঁকে বাঁধা পড়ার, কিন্তু সবাইকে তোয়াক্কা না করে নিজের তৈরি করা স্বর্গে বসবাস করছেন দাপুটে কণা, জগতের সবচাইতে নিষিদ্ধ সম্পর্কে উত্তাল যৌনতায় মেতেছেন নিজের ছেলে যুবক রকিকে নিয়ে।
অথচ ছেলের ১৬তম জন্মদিনের আগে এমন খেয়াল তার মাথায় আসেনি। সেবার বড়ো করেই রকির জন্মদিনটা করতে হবে এমন আবদার ছিল সদ্য জিপিএ ৫ পাওয়া কিশোর রকির। আরও আবদার ছিল নিজের ঘরকে সাজিয়ে দিয়ে আলাদা ঘরের বন্দোবস্ত। ছেলের যৌক্তিক আবদারকে না করার পক্ষপাতী কখনওই কণার মাঝে নেই, সেটা শয়েই সময়ের আবদার অথবা এইসময়ের রাম চোদন, পারফেক্ট মা কণা সব আয়োজন করে দিলেন ছেলেকে। ঘটা করে জন্মদিন হল রকির, আর শয়েই রাত থেকেই রকি নিজের ঘরে ঘুমানো শুরু করল, কেন জানি অসম্ভব ক্লান্ত থাকা সত্ত্বেও সারারাত প্রায় ঘুমাতেই পারলেন না কণা। বুঝতে পারলেন তার জীবনে পুরুষের অভাব পূরণ করে এই ৩ বছর তাকে বেঁচে থাকার মানসিক শক্তি দিয়েছে রকি তাই শরীরের প্রয়োজনীয়তা গৌণ করে রাখতে পেরেছিলেন। শয়েই রাত রকির স্পর্শ ও শরীরের কথা ভেবে অনেক অনেক দিন পর দুই পায়ের ফাঁকে বালিশ নিয়ে নিজের ফুলে ওঠা গুদে আংলি করে জ্বালা মেটালেন কণা, ঝরঝর করে কেঁদে বিছানা ভাসালেন, এ কেমন ভালোবাসা জন্মেছে রকির জন্য। ও তো আপন পেটের ছেলে, না এ হয় না কণা, নিজেকে বোঝানোর ব্যার্থ চেষ্টা করলেন, রাতে ছেলের ঘরের সামনে গিয়ে নব ঘুরালেন, বন্ধ দরজা, অসম্ভব দমবন্ধ লাগছিলো কণার, কিছুই ভালো লাগছিলোনা।
কণার মনের জটিলতা আরও বাড়তে থাকলো রকি কলেজে যাওয়া আসার পর থেকে। কো-এডুকাশোন কলেজে সদ্য যৌবন প্রাপ্তির দ্বারপ্রান্তে থাকা মেয়েদের আহবানে ছেলেকে হারিয়ে ফেলার ভয় পেয়ে বসলো কণাকে। রকিও জয়েন করেছে জিমে, নিজের শরীরের বেবি ফ্যাট কমিয়ে সুঠাম সুপুরুষ করে গড়ে তুলছে নিজেকে। আস্তে আস্তে পাগল পাগল হয়ে যেতে থাকলেন কণা, ছেলের অবর্তমানে ছেলেকে কিনে দেয়া স্মার্টফোন চেক করে বোঝার চেষ্টা করেন স্পেশাল কারো সাথে সম্পর্ক গড়ে উঠেছে কিনা, ছেলের ল্যাপটপ চেক করে দ্যাখেন কি ধরনের পর্ণ সাইটে ঘুরে বেড়ায়, বয়সে বড়ো কিংবা নিকটাত্মীয় কারো সাথে সম্পর্কে জড়ানোর ব্যাপারে রকির আগ্রহ ক্যামন।
ত্যামন কোন প্রমানাদি আসে না কণার কাছে, কণা স্বিধান্ত নিয়ে ফেলেন নিজেকে আরও লাস্যময়ী আর সেক্সি করে তুলতে হবে, ছেলের সাথে সাধারণ সময় কাটাতে শুরু করলেন বেশি করে, তবে ভিন্নতা আনলেন ড্রেসে। ঢোলা পাজামা পরলে স্কিন টাইট গেঞ্জি পরে থাকেন লো কাটের, ছুটির দিনে বাসায় শাড়ি পরেন, নাভির বেশ নিচে, কোমরের কাছে সোনার চেন পরে। সাহস করে শর্ট প্যান্ট আর লোকাট ফতুয়া পরলেন, রাতে খাবার টেবিলে রকি প্রশংসা করলো একটু অন্যভাবে, জিজ্ঞেস করলো মায়ের কোন বয়ফ্রেন্ড আছে নাকি অথবা হবে নাকি। ভেতরে উৎসাহিত হয়ে উঠলেও মুখে ভাবলেশহীন থাকলেন, বুদ্ধিমতীর মতো প্রশ্ন ঘুরিয়ে রকির জীবনে কেউ আছে নাকি প্রশ্ন করলেন। চাঁছাছোলা জবাব ছিল রকির, ওসব ভাবার সময় নেই, আগে কোথাও এডমিট হয়ে নিক তারপর ভাবা যাবে। আর আম্মুর মতো পারফেক্ট কাউকে পেতে তো হবে।
রকির এই এস্টেটমেন্ট কণাকে অনেক কনফিডেন্ট করে তোলে, নিজেদের পরবর্তি ধাপে নিয়ে যাবার জন্য তাকেই স্টেপ নিতে হবে সেটা বুঝে যান। It’s now or never! রকির ১৮তম জন্মদিনে সবকিছু বাজি রেখে ছেলের সামনে উজাড় করে দিতে হবে, সর্বোচ্চ চেষ্টা করতে হবে, হয় সারা জীবনের জন্য ঘৃণিত হয়ে থাকবেন রকির কাছে অথবা পরম আরাধ্য সম্পর্ক হাতের মুঠোয় এসে যাবে। রকিকে কিচ্ছু জানতে দেয়া যাবে না, আরও খোলামেলা করে নিজেকে রকির সামনে টেকনিক্যালি উপস্থাপন করতে হবে যেন ঘুণাক্ষরেও বুঝতে না পারে, কিন্তু নারীর শরীরের প্রতি একটা পুরুষালি খিদা জন্মা।
দেখতে দেখতে রকির ১৮তম জন্মদিন এসে পড়ল, ছুটির দিন হওয়ায় তার ও রকির কাছের সবাইকে নিয়ে দুপুরে গ্র্যান্ড পার্টি থ্রো করলেন, সন্ধ্যায় রকি বন্ধুদের সাথে বাইরে গেল, রকির হাতে বাসার চাবি ধরিয়ে দিলেন তিনি, বললেন রাতে বাসায় ফিরতে দেরই হতে পারে কিন্তু রকি যেন অবশ্যই রাত ১১টার মাঝে বাসায় চলে আসে। কোন হিন্টস না দেবার কারণে রকি বুঝতে পারেনি ঐ রাত ওঁর যাপিত জীবনের সবচেয়ে বড়ো রাত হয়ে যাবে। বন্ধুদের সাথে বেড়ানোর নেশায় বুঁদ রকি ৭টা বাজতে না বাজতেই বের হয়ে গেলো বাসা থেকে।
রকি বেরিয়ে যাবার কিছু পরেই পার্লারে চলে গেলেন কণা। ছেলের সামনে নিজেকে উপস্থাপন করতে হবে ফ্ললেস করে, First Impression Lasts Forever করে। প্রায় ২ ঘণ্টা ধরে পার্লারে নিজেকে প্রস্তুত করলেন কণা, বাসায় ফিরে বগল ও গুদের বাল কামিয়ে পরিষ্কার হলেন, বাথটাবে ফেনিল গোসলে নিজেকে পুত-পবিত্র করে নিলেন কণা। নিজের বিয়ের সময়েও এত এয়ান্টিসিপেশন ছিল কিনা মনে করতে পারেন না কণা। সমস্ত বাসা মোম জ্বালিয়ে সাজালেন। সুইট ড্রিমস থেকে কেনা দামি লেসের ব্রা প্যানটি, থং আর নাইটি পরে নিলেন। বাসাময় হাল্কা সিম্ফনি ছেড়ে রাখলেন, এয়ার ফ্রেশ্নার দিয়ে ঘরকে যেন বানিয়ে ফেললেন ফাইভ স্টার সুইট। অধীর আগ্রহে ছেলের অপেক্ষা করতে থাকলেন। কান খাঁড়া কণার, খুট করে দরজা খোলার শব্দ হল। ঘড়ির দিকে একবার তাকিয়ে নিশ্চিত হলেন রকি এ এসেছে, কিছুক্ষণ আগে তাকে মেসেজ পাঠিয়ে কনফার্ম করেছে, রকির ঘরের লক করে দিয়ে এসেছেন তিনি।
আম্মু আমি বাসায়! তুমি কই? কাঁপাকাঁপা গলায় রকি বলল। বাসার এরকম বেশভূষা পালটে যেতে দেখে ১৮ বছরের রকির কনফিউজড হওয়া সময়ে ব্যাপার। কামনার রং বেগুনিতে সাজিয়ে নিজের ডাবল খাটে পর্ণস্টার দের মতো শুয়ে পরলেন কণা, তার ঘরের দরজা আলতো করে খোলা। শ্বাসপ্রশ্বাস বাড়তে থাকলো কণার, রকির পায়ের শব্দ পাওয়া যাচ্ছে কি?
অপেক্ষার প্রহর শেষ হয় না যেন। ঘরের দরজা খুলে গেলো। চোখ বন্ধ করলেন কণা। তিরতির করে কাঁপছে উনার গ্লস লিপিস্টিকে রাঙ্গানো চিকন লম্বা ঠোঁট।
বাসায় ঢুকে রকি থতমত খেয়ে গেল! এতগুলো মোমবাতি জ্বালা, আম্মুর গোপন কোন লাভার নাকি? তাহলে কি রকির সন্দেহ সত্যি? আম্মু কি লুকিয়েছে তাহলে? অনেক প্রশ্ন ওর মনে। পা টিপে টিপে রকি এগোতে থাকলো, আকাশে গুড়গুড় করে মেঘ ডাকছে, মনে হয় বৃষ্টি নামবে। আগে নিজের রুমে যাবে এটাই ভাবলও রকি তারপর একটা এটেম্পট নিবে মায়ের ঘরে উকি দিয়ে কেউ আছে নাকি। নিজের ঘরের দরজা লক পেল ও, হচ্ছেটা কি! তাহলে আম্মুর ঘরেই যাওয়া যাক, রকি মনস্থির করল।
আম্মুর ঘরের দরজা ঠেলা দিতেই খুলে গেল, মনের মধ্যে বলে উঠলো কে জানি, কিছু একটা ঠিক নেই, তবে কি আজ থেকে পালটে যাবে রকির এতদিনের জীবন। বহয়ে বহয়ে চোখ বুজেই ঘরে ঢুকল, কয়েক সেকেন্ড পরে পিট পিট করে চোখ খুলে যা দেখল ও, first impression lasts forever! রকি আজ ও ভুলতে পারে না।
বিছানার উপর অত্যন্ত মহনীয় হয় শুয়ে আছেন ওর আম্মু মিসেস কণা রহমান। মুখে হাল্কা ফাউন্ডেশন, ঈষৎ ফাঁক ঠোঁটে গ্লস লিপিস্টিক, লম্বাটে হাল্কা মাংসল হাত দুটো মাথার কাছে রাখা, ওয়াক্স করা একদম কামানো বগল। হা হয়ে দাঁড়িয়ে দেখতে থাকে রকি, মা নয় যেন প্লেবয় থেকে উঠে আসা ম্যাচিওর কোন মডেল শুয়ে আছে বিছানায় ওর চোখের সামনে। তীক্ষ্ণ চিবুকটা শেষ হয়েই মসৃণ লম্বা গলা, এরপর গোলচে ভরাট বুক, টাইট ব্রা দিয়ে ঢাকা, কি সুন্দর লেসের কারুকাজ করা ব্রা, লো-কাট ার সুন্দর একটা তিল দেখতে পেলো রকি জীবনে প্রথমবারের মত। ওর পুরুষ সত্ত্বা উশখুশিয়ে উঠলো মা-রুপী দেবীর স্তন মর্দনের জন্য, হাতের মাঝে শিরশিরানি পেলো ও। শ্বাস দ্রুত নিচ্ছিলেন কণা আসন্ন উত্তেজনায়, হাপরের মত উঠা নামা করছিল বুক ার মাই। চোখ চলে আসতে থাকলো আম্মুর পেতের উপর। তামাটে শরীরের রং কণার, দীপিকার গাইয়ের রঙের মত, পেট অনেকটা ফ্ল্যাট, বয়সের কারণে নাভি আর কোমরের ভাঁজের কাছে কিছুটা নরম চর্বি। সুগভীর নাভি, রকির মনে হল যেকোনো পুরুষের বাঁড়ার আগা অদৃশ্য হয়ে যাবে আম্মুর রিচ নাভির গভীরে, গলা শুকিয়ে আসতে থাকলো ওঁর। পেটের পরে কোমরের কাছটা অত্যন্ত সেক্সি কণার, পেলভিক বোন ঘেঁষে নরম মাংস আর চর্বি দিয়ে গড়া চমৎকার হিপ স্ট্রাকচার উনার। আবছা আলোতে রকি ছড়ানো পাছার অবয়বটা বুঝতে পারল না, দুই হাত দিয়ে বেড় দিলে অমন সুন্দর কোমর ও পাছা টিপে চাপড়ে আরাম যেকোনো সক্ষম পুরুষের। তবে পিঠের পেছন থেকে মায়ের পাছার বাঁকানো খাঁজটা টং করে দাঁড়িয়ে দিলো ওর সদ্য যৌবন প্রাপ্ত বাঁড়া মহারাজকে। কোমরের সাথে ত্রিকোণ চিকন পপ্যানটি পরা কণার গোপনাংগ ঢেকে রয়েছে, ফুলে আছে ওখানটায়। মায়ের থাই দেখে রকি আর টিকতে পারলো না, মন্ত্রমুগ্ধের মত বিছানার দিকে এগিয়ে জেতে থাকলো, ওর রক্তে নাচন দিয়েছে। এরকম মসৃণ সুগোল সুঠাম থাই ও কোন মেয়ের আজ পর্যন্ত দেখে নি বাংলাদেশে, রকি এগিয়ে যেতে থাকলো, নিষিদ্ধ এক জগত ওকে হাতছানি দিয়ে ডাকছে, ফেরার কোন উপায় আছে কি?
কণা খুব বুঝলেন রকি এসে দাঁড়িয়েছে খাটের পাশে, টপ করে বসে পড়ল বিছানায়, কণা চোখ খুললেন, দুজনের মুখে কোন কথা নেই, যেন সকল ভারবাল কমেউনিকেশন বন্ধ রাখতে হবে, কথা হবে শরীরে শরীরে, রকি আচমকা বাম হাত মায়ের পেটের উপর রাখল, তিরতির করে কেঁপে উঠলেন কণা। এর আগে শরীরী খেলার পাঠ পায় নি রকি, ও ঠিক জানে না কোথা থেকে শুরু করতে হবে, আর এরকম পরিস্থিতিতে ও অনেকটা ভ্যাবাচ্যাকা খেয়ে গুম মেরে বসে ছিল। কণা কিছুটা সময় দিলেন, নিজে নিলেন, আর ফিরে যাওয়ার কোন সুযোগ নেই, এখন ভাসতে হবে মিলনের জাগতিক নিষিদ্ধ খেলায়, মা ছেলের চিরাচরিত সম্পর্ককে পাশ কাটিয়ে নরনারীর আদিমতম খেলায় মেতে উঠতে হবে। মাত্র যৌবনে পদার্পণ করা নরকে প্রকৃতির নিয়মের বাত্যয় করে, দ্বিগুণ বয়সের বেশি এক নারী, যে সবচেয়ে আপন, তার নিজের মা, নিজের শরীরকে অফার করে টেনে নিতে যাচ্ছে চোদন সুখের সাগরে, মায়ের হাতে কৌমার্য হারানোর বিরল লিস্টে নাম লেখাতে চলেছে রকি, ওর আপন মা, মিসেস কণা রহমানের কাছে।
ছেলেকে দুহাত দিয়ে কাছে টানলেন কণা, হুমড়ি খেয়েই রকি এসে পড়ল তার বুকের উপর, ভ্রু নাচালেন কণা, রকির মুখে কোন রা নেই। ছেলের মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকলেন কণা, মা সুলভ চুমু তো ছিলই তার সাথে মিক্স করে নারীর শারীরিক চুমুর স্বাদ দিতে থাকলেন ছেলেকে, কিন্তু ঠোঁটে কিস করলেন না, চাইছিলেন রকি এগিয়ে আসুক, ও প্রথমে চুমু খাক, ভালোবাসার, কামনার প্রথম চুমু, ছেলেরা ডমিনেট করতে ভালবাসে কণা জানেন, রকির শরীরে তো ওর পূর্বপুরুষেরই রক্ত, কণাকে হতাশ করল না রকি, কাঁপা ঠোঁট নামিয়ে নিয়ে আসল মায়ের লাস্যময়ী চিকন কিন্তু কিছুটা পুরু ঠোঁটের উপর। স্থাপিত হল ছেলের শরীরের একটি অংশ মায়ের নধর শরীরে, যে মুখ দিয়ে মা মা ডেকে বাড়ি মাতিয়ে রাখতো অভি, সেই মুখেই মায়ের রসালো ঠোঁট চুষে যাচ্ছে ও। নারী শরীরের প্রথম স্বাদ, লালায় রসালো মিষ্টি মুখ ওর আম্মুর, তৃষিতের মত চুমুতে চুষতে থাকে রকি।
দক্ষ হাতে কণা ছেলেকে নিরাভরণ করার কাজে নেমে পড়েন। রকির শরীর নিয়ন্ত্রণ হারিয়েছে আগেই, মায়ের অভিজ্ঞতার কাছে সম্পুর্ন সঁপে দিয়ে নারীরুপী মায়ের ঠোঁটের সুধা পান করতে ব্যাস্ত। যতক্ষণে কণা জিভ ঠেলে দিয়েছেন ছেলের মুখের ভেতর, জিভে জিভে যুদ্ধ শুরু হয়েছে, কণার পিঠের নিচ দিয়ে রকির দুই হাত জড়িয়ে ধরেছে, ততক্ষণে রকিকে নগ্ন করা শেষ। ছেলের একটা হাত নিজের পিঠ ছাড়িয়ে কোমরের কাছে নিয়ে ইশারা করলেন টিপার জন্য। খাদ্যগ্রহণ আর চোদন ডিটেলে কোন মানুষকে শিখিয়ে দিতে হয় না, আর কণা জানেন উনার পাছার চার্ম, রকির মত উঠতি যৌবনের ছেলেকে শুধুমাত্র উনার পাছা দিয়ে জাদু করে রাখা যাবে। নরম মাংসের তাল পেয়ে পকাতপকাত করে টিপা শুরু করল রকি, ঠোঁটের জোড়া ভেঙ্গে ছেলেকে নিজের উঁচু বুকের সাথে চেপে ধরলেন কণা। পাটপাট করে সাজানো বিছানায় উদ্দাম নৃত্যের সূচনা হয়ে গিয়েছে, সেই রাত শরীর সুখের রাত, সেই রাত মা-ছেলের নিষিদ্ধ মিলনের প্রথম রাত, কণার জীবনের আসল ফুলশয্যা, রকির কৌমার্য বিসর্জনের রাত।
কণা বুঝতে পারছিলেন রকি উনার ব্রা আনহুক করতে পারবে না তাই উনি নিজেই দ্বায়িত্ব নিয়ে ব্রা আনহুক করে দিলেন। রকির চোখের সামনে লাফিয়ে বেরিয়ে পড়ল এক জোড়া মায়াবী পাকা মাই। রকি থেমে গেল, এতো সুন্দর আর পরিপক্ব কি করে হতে পারে নারী স্তন! ওর কলেজের মেয়েদের বুকের কথা এক ঝলক মাথায় আসল, আম্মুর নখের যোগ্য না। মনে মনে হাসি পেলো ওর, ছেলেরা কি উত্তেজিত থাকে ক্লাসের কয়েকটা হটশট মেয়েদের বুক, পাছা নিয়ে। ভাগ্যিস ওরা আম্মুকে এভাবে দেখেনি কারণ কণা অনেক সংযত হয়ে থাকেন বাইরের মানুষের সামনে। এই অবস্থায় আম্মুকে দেখলে ওরা টিপে চুষে কামড়ে ছেড়াভেড়া করে দিত। ওসব কথা ভাবা বাদ দিয়ে এখন আম্মু সেবা করা জাঁক, রকি ডিসিশন নিলো। ওর পুরুষালি হাত দুটো কণার বুকের উপর স্থাপন করল, উফফ যেন তাল তাল মাখন, মাই নরম নাকি পাছা নরম রকি খেই হারিয়ে ফেলে। আচ্ছা, আপাতত মাই নরম বেশি। পকাত পকাত করে টিপতে থাকে। ইসস ইসস করে হিসিয়ে উঠেন কণা রহমান, ছেলের হাতের টেপন খেয়ে বুকের বোঁটা বেজায় শক্ত হয়ে উঠে। রকি মুখ নামিয়ে আনে মায়ের এক বোঁটায়। দাঁত দিয়ে কামড়ে ধরে চুক চুক করে চুষতে শুরু করে, কণা টের পান গুদে বান ডাকছে।
দুই পা ফাঁকা করে দেন। চিকন প্যানটির উপর রকির ফুলে উঠা ধনের অস্তিত্ব টের পান। কত হবে সাইজ, ৬ কি ৭ ইঞ্চি, ঘেরটাও বেশ মোটা মনে হচ্ছে, সুখ পাবেন কণা, খালি ঠিক মত চোদাতে হবে ছেলেকে দিয়ে, রকিকে চোদার মেশিন বানাতে হবে। মাইয়ে টেপন আর চোষণ খেয়ে সুখের চোটে দুচোখ বন্ধ করে আরাম খাচ্ছিলেন কণা, তাকে তাক লাগিয়ে দিয়ে রকির দুই হাত উঠে পরে লাগলো আম্মুকে প্যানটিমুক্ত করার। পা আগুপিছু করে কণা সাবকনশাস মাইন্ডে হেল্প করলেন ছেলেকে। রকির দুই হাত চলে গেল আম্মুরলদলদে পাছায়। মাই কামড়ে চুষতে থাকে আর পোত পোত করে পাছা টিপতে থাকে। কণার মনের ভুল কিনা জানেন না, একবার আলতো করে পোঁদের ঘেমো চেরায় ঘুরে আসে রকির হাত, শিরশিরিয়ে উঠেন কণা। ততক্ষণে রকির উত্থিত বাঁড়া আনমনে গোঁত্তা দিতে শুরু করেছে ফুটোর আসায়, মায়ের শরীরের প্রবেশপথের খোঁজে।
কণা বুঝে যান সেই পবিত্র মুহূর্ত আসন্ন। মা ছেলের মিলন সময়ের ব্যাপার মাত্র। আর কিছুক্ষণের মাঝেই রকি প্রবেশ করবে তার জন্মস্থান দিয়ে, যেই যোনিপথে সে পৃথিবীর আলো দেখেছে সেখানেই নিজেরউত্থিত যৌনাঙ্গ প্রবেশ করিয়ে সুখে সুখে কেঁপে উঠবে, মা তরীতে ভাসাবে ভেলা। কিন্তু অনভিজ্ঞ রকি খুঁজে পায়না কাঙ্ক্ষিত গহ্বর। একবার গুদের চেরা বেয়ে পিছলে যায় তো আবার গুদ পোঁদের মাঝের ছোট্ট জায়গায় গোঁত্তা খেয়ে ফিরে আসে, কণার হাত খুঁজে নেয় ছেলের বাঁড়া। রকি আম্মুর পানে চায় চাতকের দৃষ্টিতে, ওর চোখে কামতৃষনা স্পষ্ট। মা সুলভ দৃষ্টিতে কণা ছেলের না পলক পোঁরা চোখের দিকে তাকিয়ে মুন্ডি স্থাপন করে দেন নিজের লম্বাটে ফুলে থাকা পাকা মা-মাগি গুদের মুখে। মায়ের চোখের ইশারায় সম্বিত ফিরে পায় রকি, গোঁত্তা দেয়, পড়পড় করে মুণ্ডই যাত্রা শুরু করে। আহহ আহহ করে শীৎকার করে উঠেন কণা রহমান, রকির মনে হতে থাকে অতল গহ্বরে অনেক গরম আর অনেক নরম কোন সুরঙ্গে হারিয়ে যাচ্ছে সে। প্রকৃতির নিয়মে নিজের কোমর সামনে পেছনে নিয়ে ঠাপ নামক মনুষ্য পিস্টনে শক্ত হয়ে থাকা বাঁড়াখানি গেঁথে দিতে থাকে মায়ের গুদের গভীরে।
১০ মিনিট পর
কিং সাইজ খাট, প্রবল দোলা লেগেছে, বাইরের ঝড়ের সাথে তাল মিলিয়ে খাটের উপর তোলপাড় হয়ে যাচ্ছে। এক যুবকের ঘামানো পিঠ উপর থেকে বোঝা যাচ্ছে, ঘামে চিকচিক, দুই হাত স্থাপিত নিচে শুয়ে থাকা রমণীটির শরীরের এদিক ওদিক, কোমরখানা উঠানামা করছে, কেঁপে কেঁপে উঠছে শরীর। বাঙ্গালি ললনার ট্রেডমার্ক মাই দোলাতে দোলাতে নিচে শুয়ে থাকা ৩৫ উর্ধ রমণীটি এলোপাথাড়ি চুমু খাচ্ছেন যুবকের মুখের বিভিন্ন স্থানে, তার দুই হাতের সোনার চুড়ি রিনঝিন করছে যুবকের পিঠকে শক্ত করে জরিয়ে ধরে। লম্বা রমণীটির পা দুইখানা যুবকের শরীরের উপর উঠিয়ে কাঁচি মেরে রাখা, ঠাপের তালে তালে দুলছে। পুরুষ কণ্ঠের হুম হুম হুপ হুপ শব্দের সাথে মিলিয়ে পচাতপচাত ভকাত ভকাত ভেজা ঠাপের থপথপ শব্দ। খিঁচিয়ে আসা যুবক শরীর, টান টান করে লম্বা গুদচেরা এক ঠাপে যোনির শেষ মাথায় চেপে ধরা সদ্য যৌবনপ্রাপ্ত বাঁড়া। আম্মুউউউউউউউউউ বলে আহহ আহহ করে নিজের গভীরে জমিয়ে রাখা বাচ্চা বানানো ঘন রসের ফোয়ারা ছুটিয়ে দেয়া মাতৃযোনির জরায়ুর মুখে। নারিদেহটি এদিকে নিচে কোমর বাঁকিয়ে বাঁকিয়ে অল্পস্বল্প তলঠাপ দিয়ে বিছানা থেকে ভারি পাছা উঠিয়ে ছেলের সদ্য কৌমার্য হারানো বাঁড়াকে নিজের অভ্যন্তরে চেপে ধরতে ব্যাস্ত। আহহ আহহহহহহহ উউফফফফফফফ উহহহহহহ ওওওওওওওওওওওওওওওও বাবাই, উউউহ আমার সোনা বলে চোখ উলটিয়ে গুদের পেশি শক্ত করে নিজের কামের জোয়ার ছুটিয়ে ম্যাচিওর মিসেস কণা রহমান ছেলের সক্ষম বীজ ভরে নিতে থাকেন নিজের বাচ্চাদানিতে। ঝমঝম বৃষ্টির মাঝে ঢাকার কোন এক প্রান্তে সমাজকে ভেংচি দেখিয়ে, চরম নিষিদ্ধ সঙ্গমের অলিগলি পেরিয়ে সুখের বালুকাবেলায় শুয়ে থাকে একে অপরকে জড়িয়ে মা-ছেলে একটি সফল সঙ্গমের পর। নিজেদের নতুন সম্পর্ককে স্বাগত জানায় বীর্যপাত, রাগ্মচন আর চরম শরীরী সুখের ভেলায় চেপে।
বর্তমানকালঃ
রকির দিকে তাকিয়ে থাকতে থাকতে ভাবনার নৌকায় চড়ে ফেরত চলে গিয়েছিলেন প্রথম সঙ্গমের রাতে। আসলেই first time is always special. এরপর থেকে তো রকির মা-বউ সব রোল প্লে করতে হচ্ছে কণাকে। ছেলের এলোমেলো চুল হাত দিয়ে আরও এলোমেলো করে কপালে আর ঠোঁটের উপর ঠোঁট গল করে আলতো চুমু খেয়ে বিছানা ছাড়লেন কণা। টয়লেটের পানে এগুলেন, কমডে বসে সময় নিয়ে মুতলেন, কিছুটা মাল বেরিয়ে এলো মুতের সাথে। পিল খেয়ে নিতে হবে, কণা মনস্থির করলেন। নগ্ন হয়েই ব্রাশে পেস্ট লাগিয়ে দাঁত মাজতে গিয়ে কণা খুঁটিয়ে খুঁটিয়ে খেয়াল করলেন নিজেকে। শরীর তো নয় যেন একটা পারফেক্ট ন্যুড ম্যুরাল। রকির জীবনের বেস্ট গিফট উনি নিজেই, মুচকি হেসে কণা ভাবলেন। What could be better in this world if not a perfect bodied mother fucks with her dashing son everyday and night. God is so blissful to her.
ফ্ল্যাশব্যাকঃ
আবারো রকির সাথে প্রথম চোদনের সময়ের কথা রোমন্থন করেন। চুদিত হবার পরেরদিন সকালে মা ছেলের ঘুম কাছাকাছি সময়েই ভেঙ্গে যায়। কণা আর রকি পাশাপাশি একই চাদরের নিচে নগ্ন হয়ে শুয়ে থাকলেও দুটি ভিন্ন পারস্পেক্টিভ থেকে ব্যাপারটাকে ভাবছেন। রকির জীবনের প্রথম নারিচোদন, তাও আপন মায়ের সাথে আর এদিকে মিসেস কণা রহমান স্বামী মৃত্যুর দীর্ঘ পাঁচ বছর পর পুরুষালি চোদনের স্বাদ আস্বাদনে মগ্ন, হোক না নিজের পেটের ছেলেই। আম্মুর উত্তেজিত চোষণ আর চুমুর ফোলে রকির ফুলে উঠা কচি দুই ঠোঁট কাঁপিয়ে কিছু বলার চেষ্টা করার আগেই কণা নিজের লম্বা ইনডেক্স ফিঙ্গার ছেলের ঠোঁটের উপর রেখে চুপ করিয়ে দেন। এখন ক্রুশাল সময়, চোদনের পর চোদন করে করে রকিকে নিজের শরীরের সাথে আঠার মত লাগিয়ে রাখতে হবে যাতে ওর প্রাইমারি কন্সান্ট্রেশন থাকে আম্মুর শরীর, মাই, গুদ, পাছা।
ক্যামন লাগছে বাবাই? আমার কাছে আসবি? কণা আহবান করেন ছেলেকে।
হুম বলে রকি গুটিসুটি মেরে লজ্জায় মায়ের বগলের কাছে মুখ গুঁজে শুয়ে থাকে। ওর মনে তখন পরিবর্তনের ঝড়। অদ্ভুত এক ট্রান্সিশনের মাঝে দিয়ে যাচ্ছিল ১৮ বছরের রকি। কিন্তু অপরদিকে মায়ের বগলের উত্তেজিত গন্ধ পেয়ে বাঁড়ার আগায় শিরশিরিয়ে উঠে রকির। কণার হাত স্বভাব-বশত চলে গিয়েছে খাটে শুয়ে থাকা কচি পুরুষটির কচি ধনের উপর। মেয়েলি হাতের নরম ছোঁওয়া পেয়ে, ধনের চামড়া আগুপিছু করতে সকাল সকাল পেচ্ছাবের বেগ পাওয়া রকির ধন এক মিনিট ঘুরতে না ঘুরতেই পূর্ণ কাঠিন্য অর্জন করে।
ছেলের চোখের দিকে তাকিয়ে কণা বলেন আরেকবার করবি বাবা? হুম?
লজ্জায় কথা বলতে পারে না রকি, মা কিভাবে যেন ওর মনের কথা ঠিক বুঝে ফেলেছেন। ফিক করে হেসে ফেলে ও। কণা বুঝেন ছেলে তাকে চুদতে চায়, কিন্তু যেই বাঁড়া তাকে সারারাত সুখের সাগরে ভাসিয়ে নিয়ে চলল তাকে নিজের চোখে না দেখে, দুহাত দিয়ে না ধরে, চুমু না দিয়ে, মুখে না পুরে কি করে আরেকবার নিজের ভেতর আসতে দেন। কি করনীয় কণা ঠিক করে ফেলেছেন, রিমোট টিপে এ/সি অফ করে দুজনের গা থেকেই বেডশিট সরিয়ে কণা চলে আসেন ছেলের দুই পায়ের ফাঁকে। মাত্রই ঘুম ভাঙ্গা রকি দুই চোখ ঘষটে বুঝে উঠতে পারে না কি হচ্ছে, ও ভেবেছিল এখন আম্মু চুদতে দিবে ওকে। কিন্তু এ কি! আম্মু ওর নুনুর কাছে কি করছে, ততক্ষণে কণা পজিশন নিয়ে নিয়েছেন। ডগি স্টাইলে চোদনের সময় যেভাবে হাঁটু গেঁড়ে বসে, সেভাবেই পেটের ছেলে রকির পায়ের ফাঁকে, এক হাতে ধনের গোঁড়া ধরে ছেলের চোখে চোখ মিলিয়ে, ভরাট পাছা বাতাসে ভাসিয়ে মুখ গোল করে গুঁজে নিলেন ছেলের শক্ত ধন। আগাগোড়া চোষণ দিতেই কণার মুখের ভিতর হারিয়ে গেলো যুবক রকির কচি ধন। বাঁড়ার আগার চেরায় জিভের ছোঁওয়া পড়তেই বালিশে নিজের মাথা চেপে দুইহাত দিয়ে চাদর খামচে উহহ উহহ করে অসহ্য সুখে চোখ উলটিয়ে রকি নিয়ন্ত্রনহিন হয়ে পড়ে
মিনিট দুয়েক কণা পাকা মাগির মত ছেলের ধনের সেবা করলেন। রকি পুরোটা সময় ডাঙ্গায় তোলা মাছের মত খাবি খেতে লাগলো, বার দশেক কোমর উঁচিয়ে মায়ের মুখে তলঠাপ দিল। অভিজ্ঞ কণা পরম ভালবাসায় ছেলের ধনের উপর শুকিয়ে থাকা নিজের কামরস, ধনের আগায় লেগে থাকা ছেলের মাল লাল দিয়ে ভিজিয়ে চকচকে করে দিলেন। আরও কিছুক্ষণ চোষার ইচ্ছে ছিল কিন্তু নতুন নতুন চুদতে শেখা রকির বাঁড়া গুড়গুড়িয়ে উঠায় বুঝতে পারলেন মাল নিক্ষেপ আসন্ন। প্রেমের প্রথম সকালে নিজের জরায়ুতেই ছেলের বীর্য ধারণ মনস্থির করলেন কণা। পপ করে মুখের বাইরে রকির মা-চোদা ধন বেরিয়ে এলো, ধনের আগায় ঠাণ্ডা বাতাস লাগতেই চোখ খুলে গেলো ওর। মাথা তুলে মাকে দেখল, খোঁপা করে বাধা চুলে, সারা শরীরে গত রাতের যৌন মিলনের চিহ্ন ধারণ করা কণা হাঁটু গেঁড়ে বসে ছেলের দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছেন, দুই চোখে চোদনের আহবান। রকি মুহূর্তের মাঝেই মাকে জাপটে ধরে নিজের নিচে নিয়ে আসল। এবার আর বলে দিতে হল না কোথায় ওর পরম আরাধ্য গুদের ফুটো খুঁজতে হবে। ঠিক ঠিক একটা লম্বা ঠাপেই পুরে দিলো আম্মুর গুদে ওর ঠাটানো বাঁড়াখানা। ঘর ফাটানো শীৎকারে আইই আইই করে ভালোবাসার প্রথম সকালের চোদনলীলায় সামিল হলেন কণা রহমান।
ফচাত ফচাত করে চোদন সঙ্গীতে আর থপ থপ করে মাংসে মাংসে বাড়ি খাওয়ার মধুর শব্দে মা ছেলের চোদাচুদিতে ঘর ভরে উঠেছিল সেই সকালে।
আম্মু, আম্মু হিসি করবো। সম্বিত ফিরে পেলেন কণা। ছেলের মুত পেয়েছে। বর্তমানকালে ফেরত আসা যাক। এই তো জান, খুলে দিচ্ছি, মুখে পানির ঝাপটা দিলেন কণা। তারপর উঁচা বুকের উপর এক খণ্ড সাদা তোয়ালে পেঁচিয়ে দরোজা খুলেই হেঁচকা টানে ছেলেকেটয়লেটে টেনে নিলেন উনি। সুইচ টিপে অন্ধকার করে দিলেন।
১৫ মিনিট পর
ছরছর করে শাওয়ার ছাড়া। বাথরুমের সাদা টাইলস গুনতে পারছেন কণা বিগত মিনিট পাঁচেক ধরে। উনার আর রকির সারা দেহ ডাভ সাবান মাখানো, দুজনেই দাঁড়িয়ে আছেন, দেয়ালে দু হাত রেখে কোমর আরেক্টু পেছন ঠেলে দিলেন কণা, আম্মুর চওড়া ছড়ানো কোমরের তাল তাল মাংস খামচে ধরেই পিছলা পাছার খাঁজে পুটকির ছেঁদায় গরম ধন ঢুকিয়ে প্রাত্যহিক পুটকিমারা কার্যক্রমের উদ্বোধন করে দিয়েছে সেয়ানা ছেলে রকি। ভকাত ভকাত করে নির্দয়ের মত ঠাপিয়ে যাচ্ছে মায়ের অপেক্ষাকৃত টাইট পুটকি। বাসি মুখেই দেয়ালের সাথে চেপে ধরে মা কে ফ্রেঞ্চকিস করতে আর ঠাস ঠাস করে পাছায় চাপড় মারতে ব্যাস্ত ও।
সারা টয়লেট শীৎকারে শীৎকারে ভরিয়ে দিয়ে ছেলের ঠাটানো ধন হোগায় ভরে মিনি হানিমুনের দ্বিতীয় দিন স্টার্ট করলেন ছেলেচোদানি মাগি মিসেস কণা।
আঁতকা ঠাপে ছেলের হোঁৎকা বাঁড়া নিজের হোগার ভেতরে পুরে নিতে নিতে দুচোখ উল্টিয়ে কণার স্মৃতিতে চলে আসে পুটকি চুদার প্রথম স্মৃতি রকির সাথে। বড্ড ভালোবাসে ছেলেটা মায়ের পাছায় নিজের ল্যাওড়া ভরে পকাত পকাত করে ঠাপাতে। ভালবাসবেই না বা কেন? প্রথম মিলনের পরের রাতেই যে নিজের গোপনতম আনকোরা আচোদা পোঁদের সিল খুলে দেবার আহবান করেছিলেন রকিকে, মিসেস কণা। রকির বাবার হাতে নিজের কুমারিত্ব বিসর্জন দিয়েছিলেন কণা কিন্তু পাছা নিয়ে খেলা করায় বড্ড অনীহা ছিল মানুষটার। কণার কেনজানি বরাবরই নিজের শরীরের এই নারীসুলভ অঙ্গটির প্রতি একটা পক্ষপাতিত্ব আছে, উনি জানতেন রকির কাছে ৩৯ বছরের গুদ চোদার ফিলিংস থিতিয়ে আসা সময়ের ব্যাপার কিন্তু সকল নারীর মতই তারও পোঁদের অত্যন্ত টাইট ফুটো ছেলেকে ১৮ বছরের মাগি চোদার ফিল দিবে। সেই সময় আম্মুকে না বললেও নিয়মিত আম্মুর হোগা মেরে রকি বুঝিয়ে দিয়েছে ও আসলেই একটা Ass-Man. কণাও পরম নির্ভরতায় ছেলের মাল ধারণ করে গিয়েছেন নিজের রেক্টাল প্যাসেজে, প্রেগ্নেন্সির ভয় নেই, আছে পূর্ণ চোদার স্বাদ, রকি পাচ্ছে নরম পাছার গরম ফুটোর টাইট ফিল, সবমিলিয়ে কণার সেদিনকার ডিসিশনের ফল আজ অবধি ফুল থ্রটলে পেয়ে যাচ্ছে মা ছেলে দম্পতি।
ফ্ল্যাশব্যাক ঃ
রকির ১৮ তম জন্মদিনের পরের দিন সকালের চোদন আগের রাতের থেকে কিছুটা দীর্ঘস্থায়ী। প্রথমবারের নার্ভাস্নেস অনেকটাই কাটিয়ে রকি বেশ ভাল ভাবেই খেলিয়ে খেলিয়ে চুদল আপন ম্যাচিওর আম্মু কণাকে। মাল খালাসের পর মায়ের বুকে মুখ গুঁজিয়ে নিজের সৌভাগ্যের কথা ভাবছিল ও। স্বপ্ন নয় তো, নিজেকে চিমটি কেটে বোঝার ট্রাই করল, মায়ের গুদে তখনো আধা খাঁড়া বাঁড়া পুরে রাখা, ভেতরে মালে মালে একাকার, কণার গুদের পেশীর কন্ট্রাকশনে রকির শেষ ফোঁটা নিংড়ে নিতে ব্যাস্ত, সাথে অবাক নীরবতা।
কণাই মুখ খুললেন, আমার দিকে তাকা বাবাই। ছেলের মুখ দুই হাত দিয়ে নিজের মুখের দিকে ফিরিয়ে আনলেন। ঘামে ভেজা দুই নরনারীর শরীর প্রস্তুত হল মা-ছেলে র*্যাশনাল টকের জন্য। রকি কিছু বলতে চাইল, কণা থামিয়ে দিলেন। আমি বলে নেই আগে? তারপর তোর কথা শুনবো, ঠিক আছে বাবাই? রকি কাঁধ ঝাঁকায়।
কি বলবেন ছেলেকে সেটা কিছুটা ঠিক করে রেখেছিলেন কণা। চেষ্টা করলেন মা সুলভ গাম্ভীর্য রেখে অ্যাডাল্ট কনভারসেশন করতে। কণা বলা শুরু করলেন……
“জানি আমাকে হয়ত অনেক খারাপ ভাবছিস। তোর আসে পাশে অনেক ফ্রেন্ডের মা ই তো আছে, তারা তো আমার মত না। হয়ত আমি কাজটা ভালো করি নাই বাবাই। এটা ঠিক তোর আব্বু মারা যাবার পর নিজেকে অনেক গুটিয়ে নিয়েছিলাম আমি, তুই জানিস তো আমাকে অনেকবার জিজ্ঞেস করেছিস আমার কেউ আছে নাকি। আমি সৎ থেকেছি তোর কাছে বাবা, আমি তোকে কষ্ট দিতে চাইনি, অন্য পুরুষ আসতে দিতে চাইনি নিজের জীবনে, তোর বাবার কোন রেপ্লিকা তোর সামনে দাঁড়া করাইনি। কিন্তু আমিও তো মানুষ রকি, একজন নারী, আমারও চাহিদা আছে, মানসিক, শারীরিক। তুই জানিস না মেয়েদের ৩০ পার হবার পর যৌন খিদেটা বেড়ে যায়, তোর আব্বু বেচে থাকতে নিয়ম করে সঙ্গম করে আমাকে সুখ দিয়েছে, গত ৫ বছর আমি কষ্টে রাতের পর রাত ছটফট করেছি, কত পুরুষ কত রকম আহবান করেছে, আমারই কলিগ, তোর নিহারিকা অ্যান্টি অফিসেরই আরাফ আঙ্কেলের সাথে নিজেদের স্পাউসকে না জানিয়ে সেক্স করে আসছে গত ২ বছর। আমাকে কতবার মজা নিতে বলেছে, আমি এড়িয়ে গিয়েছি, তোকে আঁকড়ে বেঁচে থাকতে চেয়েছি বাবাই। তোর আব্বুঢ় যাবার পর ৩ বছর রাতের পর রাত তোকে জড়িয়ে ঘুমিয়েছি, কিন্তু জানিস তখনো এরকম কোন ফিল পাই নি যে তোর সাথে আমার কিছু হয়ে যাবে। যখন তোর আলাদা ঘর হল তখন ভয়ংকর ভাবে একা হয়ে পড়লাম আমি। তোর কলেজ শুরু হয়ে গেলো, আমাকে ভয়ে পেয়ে বসলো তোকে হারিয়ে ফেলি যদি। মা হয়েও আমি যা করেছি কাল রাত থেকে তা হয়ত বাংলাদেশের কোন মা ই করে না রকি, যদি তোর মনে হয়ে থাকে আমি অনেক খারাপ, আমাকে ক্ষমা করে দিস, আর কখনই আমাদের মাঝে এরকম কোন সম্পর্ক হবে না রেগুলার মা-ছেলের রিলেশন বাদে। আমার হয়তো দেয়ার মত কিচ্ছু নেই তোকে, তোর টগবগে বয়সের তুলনায় আমি তো বুড়ই নাকি কি বলিস? বরং তোর কুমারত্ব ছিনিয়ে নিয়েছি, তোর যদি মনে হয় তুই আমাদের সম্পর্কটাকে নতুন মাত্রায় টেনে নিয়ে যাবি আজকে রাত্রে খাবার পর আমাকে তোর ঘরে পাবি। তোর খাটে আমি তোকে উপহার দিবো আমার এতদিনের জমিয়ে রাখা সবচেয়ে খাস তোহফাটা। বাকিটা তোর ডিসিশন বাবাই। তোর জবাব আমি আজ রাতেই পেয়ে যাবো। তোকে এটুকু বলে রাখতে পারি মায়ের ভালোবাসার গণ্ডি পেরিয়ে নারীর ভালোবাসায় তোকে সিক্ত করতে চাই রকি। জীবন দিয়ে হলেও তোকে বেঁধে রাখতে চাই নিজের কাছে, সমাজের সকল নোংরামি থেকে দূরে রাখতে চাই। এখন নেমে পড় বাবাই, তোর ঘরে যা। আমার বলার যা ছিল আমি বলে ফেলেছি।”
সম্বিত ফিরে পাবার আগেই তল থেকে দক্ষতার সাথে নিজের যোনি থেকে ছেলের বাঁড়া বের করে দিলেন মা কণা। চাদর টেনে মুখ ঘুরিয়ে পাশ ফিরে শুলেন, উনার চোখে তখন জলের বাঁধ ভেঙ্গেছে, ফুঁপিয়ে উঠলেন কণা, রকির উপর সবকিছু নির্ভর করছে, উনাকে কি প্রত্যাখ্যান করে দিবে যুবক ছেলে? উনি কি ফুরিয়ে গিয়েছেন? পারবেন কি কণা?
বোকার মত ফ্যালফ্যাল করে চেয়ে থাকলো রকি আম্মুর দিকে, কিছু বলবে নাকি মা কে ধরবে ওর কিছুই কাজ করছিলোনা। বেড সাইড টেবিলে চাবির গোছা পেলো, কোন কাপড়চোপড় না নিয়েই ন্যাতানো বাঁড়াকে সঙ্গী করে সদ্য কৌমার্য হারানো মা-চোদা রকি ধীর পায়ে নিজের ঘরের পানে পা বাড়ালো। শরীর ভেঙ্গে আসছে ক্যান জানি। ঘুম চাই ওর। ঘরের দরোজা বন্ধের আওয়াজ পেলেন কণা, চোখ মুছে বিছানা ছাড়লেন, ড্রয়ার থেকে i-pill বের করে খাটের পাশে রাখা গ্লাসের পানিটুকু দিয়ে খেয়ে নিলেন, যতই ভালবাসুন রকিকে, এরকম unwanted pregnency প্ল্যান মাথায় নেই গুছানো কণার। ঘরের কাজে মন দিতে হবে, বুয়া আসার সময় হয়ে গিয়েছে। রাতেরটা রাতে দেখা যাবে, কাল রাত আর আজ সকালের সুখের পরশ সারা শরীরে ছড়িয়ে পড়েছে। অনেক দিন চোদা না খাওয়া শরীরটাকে বিশ্রী ভাবে জাগিয়ে তুলেছে আপন ছেলে, জীবনে প্রথমবার নিষিদ্ধ চোদনের স্বাদ পেলেন কণা, নিষিদ্ধতম বলা চলে, আন্ডাউটেডলি বলতে পারেন বেস্ট ফাক ইন লাইফ টিল নাউ। ছেলেটা বুঝতে পারলেই হয়, তার আকুল আহবান ফিরিয়ে না দিলেই হয়। কথাগুলো আজকে বলেই ভুল করেননি তো কণা? কিছু জিনিশ ক্লিয়ার করে রাখা ভালো, কণা শিওরশট মানুষ সবসময়েই, ছেলের ব্যাপারে নো কম্প্রোমাইজ।
বেহুঁশের মত ঘুমালো রকি, বিকাল পাঁচটায় ভাঙল ঘুম। কণা এসে কয়েকবার দেখে গিয়েছেন ছেলেকে, রকির নিষ্পাপ মুখ দেখে আশ্চর্যান্বিত হয়েছেন এইটুকু ছেলের কাছেই গত ২৪ ঘণ্টায় ২ বার সুখের ভেলায় ভেসেছেন। দুপুরে খাবার টাইমে রকি পড়ে পড়ে ঘুমালো, ডাক দেননি কণা।পরে বিছানায় শুয়ে সাতপাঁচ ভাবতে ভাবতে নিজেই ঘুমের সাগরে ডুব দিয়েছেন, ঘুম ভেঙ্গে দ্যাখেন রাত ৯তা বাজে। রকির খজ করে দেখলেন বাসায় নেই, ফ্রিজের উপর ছোট্ট নোট, “রাতে খেয়ে ফিরবো” একা একা ডিনার সারলেন কণা। আবারো নিজেকে সাজাতে বসলেন ছেলের জন্য, গত রাতের মতই। পাতলা শাড়ি পরলেন একটা, কোন ব্লাউজ সায়া না পরে শুধু ব্রা প্যানটি। কড়া করে সাজলেন যেন কিছুটা রেন্ডি মার্কা লুক আসে ভদ্র কণার। সারা শরীর জনসন বেবি অয়েল দিয়ে তুলতুলে করে মালিশ করে তেল চকচকে করলেন। ছেলের জন্য আজ খুলে দিবেন নিজের পুচ্ছদেশ, আন্দাজ করে পাছার খাঁজে আর ফুটোয় জেল মালিশ করে নরম করে রাখলেন। আজকে এস্পার-ওস্পার হবে নিজেদের নতুন সম্পর্কের, ছেলের ঘরে গিয়ে নীরবে অপেক্ষা করতে থাকলেন, সময় যেন আর কাটে না।
সারা সন্ধ্যা একা একা ঘুরে বেড়াল রকি, বড়ই অচেনা লাগলো ওর চেনা এই শহর। জীবনের এ কোন মোড়ে এসে পড়েছে ও, বন্ধু ফাহিমের বাসায় একবার ঢুঁ মারল, ৩টা বিয়ার খেয়ে গলা ভিজালো, ১৮ হবার পর ফার্স্ট ড্রিঙ্ক করল হাসিও আসলো গত ২৪ ঘণ্টায় অনেক আনপ্রেডিক্টেবেল ফার্স্টের স্বাদ ও তো পেয়েছে। ঘড়ীর দিকে তাকিয়ে দেখল প্রায় ১০টা বাজে। বাসায় ফিরতে হবে, আজকে মা-মাগি অপেক্ষা করছে। মাগি একটা, ছেলেকে চুদতে চায়, এমন চুদা চুদবে রকি যে বাপের নাম ভুলিয়ে দিবে শালী রেন্ডি মাগির। ফেরার পথে বুভুক্ষের মত CP র চিকেন গিলল। রাত ১১টায় ঢুকল বাসায়। ক্রুর হাসি হাসল মনে মনে, ওর বান্ধা মাগি মা তো পাছা উলটিয়ে ছেলের গাদন খাবার জন্য তড়পাচ্ছে। শালার জীবন! রামচোদা দিবে আজকে মাগিটাকে, ছেলের চোদা তো সারাজীবন খাবেই, চোদা খেতে খেতে হাড্ডি-মাংস এক করে দিবে মাগিটার।
ছেলের ঘরে জানালার কাছে দাঁড়িয়ে রাস্তা দেখছিলেন কণা, রকি বাসায় ঢুকেছে এটা টের পেলেন, ঘরে ঢুকে জুতা খুলল, বেল্ট খোলার আওয়াজে বুঝলেন প্যান্ট ছাড়ছে ছেলে, দুচোখ বন্ধ করলেন, মনে প্রাণে চাইছেন আজ রাতের চোদনটানৃশংস হউক, বান্ধা মাগির মত রকি উনাকে জয় করে নিক, সকল অসঙ্গতি উগরে দিক নিজের গরম লাভা উনার নোংরা পাছার ভেতরে, কাল সকাল থেকে শুরু হউক ভালোবাসার নতুন পাঠ, গ্রিল ধরে দাঁড়িয়ে রইলেন ঠায়। এলোমেলো পা ফেলে রকি এগিয়ে এলো মা মাগিটার দিকে, পেছন থেকে খাসা মাল লাগছে একটা, উফফ কোমরের বাঁক দেখে তো মাথা খারাপ হবার জোগাড়, খাসা পোঁদ মাগীর, থলথলাচ্ছে। পুটকি মারতে মন চাইলো রকির, দিবে নাকি মাগিটা পুটকি মারতে, যেরকম খাই খাই করে চুদতে দিয়েছে তাতে পুটকি মারতে মানা করার কোথা না, ও তো জানতো না যে ওর আম্মু আজ রাতে নিজের না-চোদা পাছা তুলে দেবেন নাগর ছেলের বাঁড়ায়। মা কে পেছন থেকে জড়িয়ে ধরল রকি।
মায়ের গায়ের গন্ধ পেতেই রকির আক্রোশ অনেকটা কমে আসে, অদ্ভুত ভালোবাসায় ভরে উঠে মনের কোনে কোনে। মায়ের ফোলানো চুল সরিয়ে নির্লোম কোমল মাংসল পিঠের উপর আলতো ভেজা চুমু খেতে থাকে ও, লোমকূপ দাঁড়িয়ে যায় কণার, শিউরে উঠেন ছেলের আদরে। মায়ের ঘার-পিঠ শেষ করে গলার কাছে নিয়ে আসে মুখ রকি, কানের লতি চুষে চুষে দেয়। ছেলের মাথা চেপে ধরে আহহ আহহ করে শীৎকার ছাড়েন কণা, ওদিকে বুঝতে পারেন রকির ঠাটানো ল্যাওড়া উনার পাতলা শাড়ি আর চিকন প্যানটি ফুটো করে ঢুকে যেতে চাচ্ছে কণার নরম পাছায়। দুই হাত রকির স্থাপিত মায়ের কোমরের অল্প চর্বির ভাঁজে, চিমটি কাটে কয়েকটা। ইশশশ দুষ্টু ছেলে বলে ছেলের মাথাকে নিজের গলায় ঘাড়ে আরও চেপে ধরেন পিয়াসী কণা। রকি মনের অজান্তেই কিছুটা ড্রাই হাম্পিং করছিলো ওর আম্মুকে, রক্তে চোদার নেশা আবার জাঁকিয়ে উঠছিলো। ও বুঝতে পারলো মা-মাগি ছাড়া বেঁচে থাকা সম্ভব নয় আর, সুন্দরী লাস্যময়ী আম্মুর শরীরের ফাঁদে ধরা পড়েছে ও, জগত সংসারের সামনে মা-ছেলের সম্পর্ক অটুট থাকলেও বন্ধ দরজার ওপারে এই রহস্যময়ই নারী কণা রহমানের সাথে অনেক অনেক সেক্স সেশন ওর বাকি আছে করা। বিধাতাকে ধন্যবাদ দেয় রকি, ঘরেই এমন ডবকা মাল, চুদে করবে খাল খাল, মাকে জড়িয়ে ধরে নিজের বিছানার দিকে আগ্রসর হয় ও।
কণাকে একরকম ছিটকেই বিছানার উপর ফেলল রকি, উপুড় হয়ে মোটা পাছা উঁচিয়ে ছেলের দিকে কামনামদির দৃষ্টিতে তাকিয়ে রইলেন কণা, অকুল আগ্রহে অপেক্ষা করতে থাকলেন ছেলে কি করে তাকে নিয়ে, কি কি ভাবে উপভোগ করতে চায় মায়ের সম্মতিতে মায়ের ভরাট নারী শরীরকে নিয়ে খেলতে। কণাকে অপেক্ষা করায়না রকি, উঠে আসে মায়ের উপরে, দক্ষ হাতে খুলে ফেলে ব্রায়ের হুক, কণা বুক উঠিয়ে ছেলেকে সাহায্য করেন, রকির হাত পেয়ে যায় মায়ের শক্ত হয়ে যাওয়া বোঁটা বিশিষ্ট এক জোড়া পুরুষ্টু স্তন। দিকবিদিক না ভেবে রকি উত্তেজনায় অমানুষের মত টিপতে থাকে আম্মুর মাই। প্রচুর ব্যাথা পেতে থাকলেন কণা কিন্তু শীৎকারের মাত্রা বাড়ালেন না, আহহ উহহহহহহ, উহুম্মম্মম্ম, আউম্মম্মম্ম করে ছেলের শক্ত হাতে মাইটেপা খেতে থাকলেন। মায়ের ছড়ানো উঁচু কোমরের সাথে ভরাট পাছায় রকির নিম্নাঙ্গ সেট করতে সমস্যায় পড়ে যায়, কণা একবার ভাবেন ছেলেকে সাহায্য করবেন আবার তাৎক্ষনিক ভাবেন, যদি মা কে চুদতেই চায় তবে নিজেই খুঁজে বের করুক রাস্তা। এদিকে রকির বাঁড়া মহারাজ ফুলে ফেঁপে একাকার, পাতলা শাড়িটাকেও অসম্ভব বিরক্ত লাগতে থাকে ওর, টেনে হিঁচড়ে মা কে বিবস্ত্র করে রকি, শাড়িটার দফা রফা হয়ে যায়, পরনে শুধু এক প্রস্থ চিকন প্যানটি কণার, আর রকির সামনে মায়ের উদাম পাছা, খেই হারিয়ে ফেলে ও, কোথা থেকে করবে শুরু, পারবে তো শেষে পৌঁছুতে।
নিজেকে কিছুটা নামিয়ে নিয়ে মুখটা আম্মুর পাছার উপরে নিয়ে আসে রকি, এদিকে কণা রকির মাথার বালিশকে করেছেন সঙ্গী, যত ঝড়ঝাপটাই আসুক না কেন, সমস্ত ব্যাথা উগরে দেবেন ওই এক খণ্ড বালিশকেই। রকি আম্মুর পাছার একটা দাবনায় গাল রাখে, ক্যামন ঠাণ্ডা অথচ মাংসল ভরাট আর নরম। আরেক হাতে আলতো টেপন দেয় মায়ের পোঁদের দাবনায়। নির্লোম তামাটে গোলচে পাছায় ছেলের হাত পড়তেই যথাসম্ভব পা ফাঁকা করে ছেলেকে জায়গা করে দেন কণা। রকির নাক তখন ঠিক ওর আম্মুর গাঁড়ের চেরার উপরে প্যানটির লাইনিং এর উপরে, নাক ডুবিয়ে জীবনে প্রথম বারের মত কোন নারীর পোঁদের চেরায় নাক ডোবায় রকি, এ এক অচেনা গন্ধ ওর নাকে ধাক্কা মারে, ক্যামন আঁশটে ভেজা ভেজা একটা গন্ধ, অসম্ভব মাদকতাময়। রকির সামান্য নেতানো বাঁড়ার আগায় ফুলে উঠে রগ, রক্ত চলাচল বেড়ে যায়, সাতপাঁচ না ভেবে চিকন প্যানটি পড়পড় করে ছিঁড়ে ফেলে রকি, ইশশস করে কণার মাতৃসুলভ কণ্ঠ বলে উঠে এই এই কি করছিস বাবাই? রকির তখন মায়ের বুলি শোনার কি সময় আছে, মায়ের শীৎকার শোনার সময় থাকলেও থাকতে পারে। সকল ঘেন্নাকে একপাশে রেখে আম্মুর নোংরা অথচ গভীর পাছার চেরায় জিভ বুলিয়ে দেয় ও, অল্প অল্প লোমের পাশ ঘেঁষে কুঁচকানো পুটকির ফুটোর উপর নিচ করে কয়েকবার জিভ ঘুরিয়ে যায়, ওওওওওওওওওওহহহহহহহহহ ওওওওওওওওওওহহহহহহ করে নিজের ছেলের মাথাকে নিজেরই পাছার চেরায় ডুবিয়ে দিয়ে সুখের উল্লাসে শিতকারিয়ে উঠেন যৌবনা মা কণা রহমান। মায়ের পাছার গিরিপথের সকল কোষ চুষে খাওয়ার দায়িত্ব নিয়ে রকি খসখসে জিভ দিয়ে টানা চেটে চলেছে আর পোঁদের দাবনা পক পক করে টিপছে, ছড়িয়ে নিয়ে জায়গা করে নিচ্ছে নিজের।
চাটতে চাটতে পুটকির ছেঁদার উপর ঠেসে ঠেসে জিভ বোলাতে থাকে রকি, কণার কাছে এই সুখ সম্পুর্ন অপরিচিত, উনার যৌবন প্রাপ্তির ২১ বছর পর এই প্রথম কোন পুরুষ, উনার অর্ধেক বয়সী আপন ছেলে, উনার পাছাকে সেবার যোগ্য মনে করে চুষে কামড়ে একাকার করে দিচ্ছে, গুদের কোটে বান ডেকেছে রসের, চোখ উলটিয়ে আসছে কণার। না চাইতেও পাছা টাইট কোঁরে রাখতে পারছেন না, রকির জিভের কাছে রেসিস্ট্যান্স রাখতে পারলেন না উনার ৩৯ বছরের আচোদা পুটকি। জিভের আগা ঘুরাতে ঘুরাতে রকি স্বাদ পেয়ে গেল কুঁচকানো গেটের ওপারে নিজের আম্মুর পাছার লাল টুকটুকে গোস্তের স্বাদ, পাছার রস মাখা। নিচ থেকে কোমর তোলা দিতে থাকলো ওর আম্মু আর রকি জিভের আগার প্রায় এক ইঞ্চির মত আম্মুর গাঁড়ের ভেতর ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে রসালো পোঁদের মাংস চেটে কষটা আস্বাদ নিতে থাকলো। কণা হুঁশ হারিয়ে বলেই ফেললেন, ভেতরে আসবি না বাবাই? আমার ওখানে তোর ওটা দিয়ে আদর কোঁরে দে না প্লিজ, আর পারছি না বাবাই, প্লিজ আমার ভেতরে আয়।
রকিকে বোঝাতে হল না করনীয় কি, সন্ধ্যায় মায়ের উপর সমস্ত রাগ কর্পূরের মত উবে গিয়েছিল ওর, এখন সুধু নিজের বাঁড়া আর মায়ের পোঁদের জ্বালা পরিপক্ব পুরুষের মত মেটানো ছাড়া ওর কোন লক্ষ্য ছিল না। মায়ের পাছা ছেড়ে দিলো, রসে জবজব করছে লম্বা চেরাটা, ঠিক ছড়ানো পদ্মের মত গাঁড়খানা আম্মুর, উফফফ এবার ভেতরে ঢুকাতে হবেই। হাঁটু গেঁড়ে বসলো রকি আর সাথে সাথেই উপুড় হয়ে থাকা কণা ভাদ্র মাসের কুত্তীর মত চার হাত পায়ে নিজের চওড়া পাছা আকাশে উঁচিয়ে ছেলের বাঁড়ার চোদন খাওয়ার অপেক্ষা করতে থাকলেন। রকি এক হাতে নিজের বাঁড়াটা ধরে মায়ের পোঁদের ফুটোর উপর সেট করতেই কণার হাত চলে এসে মাপ ঠিক কোঁরে দিলো, মুখ ঘোরালেন কণা, রকি সোনা আস্তে করিস, আমার ফার্স্ট টাইম, আগে কখনো করিনি, তোকে ভালবাসি বাবাই, আয় আমার ভেতরে আয়।
চমকে উঠলো রকি, ওর জন্য ওর আম্মু সেক্সি মিসেস কণা রহমান বাঁচিয়ে রেখেছেন উনার শরীরের বেস্ট ফুটোটাই! নাহ আর রাগ করবে না আম্মুর উপর, এত্ত ভালোবাসে ওকে আম্মু, এর প্রতিদান ওকে বিছানায় দিতেই হবে। আম্মুকে সুখই করতেই হবে, স্বামিহারা আম্মু ওর বাঁড়ায় চাইছে শরীরের নিরাপত্তা, এখন থেকে রকির ই দ্বায়িত্ব মা কে চোদন সুখে পরিতৃপ্ত করার। রকি সামনে ঠেলা শুরু কোঁরে, দাঁতে দাঁত চাপেন কণা, প্রথমবার ব্যাথা লাগবেই, নিজেকে সান্ত্বনা দেন। এদিকে রকির মেরুন কালারের মুন্ডি খানা মায়ের কুঁচকানো চামড়া প্রায় পেরিয়েছে। ছোট্ট ছোট্ট কয়েকটা ঠাপ মারলও রকি, মুন্ডি ভ্যানিশ মায়ের পোঁদে। গুদের থেকে অনেক অনেক টাইট, মাল পড়ে যাওয়ার দশা মাত্র দুই বার চোদনের অভিজ্ঞতা সম্পন্ন তরুণ রকির, কিন্তু মায়ের পোঁদ না চুদেই তো মাল ফেলা জায়েজ না। পাছার লদলদে মাংস ধরে হাল্কা ঠাপে বাঁড়া গেঁথে দিতে থাকে কণার উর্বশী পোঁদে, আইইহ আইইহ করে হিসিয়ে উঠেন পাছায় প্রথমবার ধন নেয়া কণা, ছেলের বাঁড়া চেপে ধরেন রেক্টাল চ্যানেলের ইনার ওয়াল দিয়ে। রকি একদম অনন্য ফিলিংস পেতে থাকে বাঁড়ার চারিদিকে, মায়ের পাছার উপর সওয়ার হয় ও, গোটা ৫-৬ ঠাপে আমূল গেঁথে দেয় নিজের আখাম্বা বাঁড়া, মায়ের রসালো গাঁড়ে, কিছুক্ষণের মাঝেই থপাত থপাত করে পোঁদ মারার শব্দে আর আইইই আইই উউউউউউম্মম্মম্মম উউউফফফফফফ করে নারী কণ্ঠের যৌন উল্লাসে ঘরময় নিষিদ্ধ চোদনের মেলা বসে।
প্রথম পোঁদ চোদাতে বেশিক্ষণ টিকতে পারে নাই রকি, তবে গদাম গদাম করে নিজের উত্থিত বাঁড়া দিয়ে মায়ের পায়খানা করার রাস্তায় বেশুমার চোদন দিয়েছিল রকি, কারণ কিছুক্ষণ পড়েই তাল সামলাতে না পেরে কণা ডগি থেকে উপুড় হয়ে পাছা উঁচিয়ে পা ছড়িয়ে রকির গাদন খেয়েছেন। ছেলের লম্বা লম্বা ঠাপ যেন পাকস্থলী পর্যন্ত অনুভব কড়তে পারছিলেন কণা, বুলেট ট্রেনের গতিতে প্রবল বিক্রমে যুদ্ধ জয়া করার মত নিজের জন্মদাত্রী মায়ের নোংরা ফুটোয় বাঁড়া চালনা করে মা কে দখল করে নিয়েছিল রকি। আম্মুউউউ আম্মুউউউ করে ডেকে মায়ের পিঠ চাটতে চাটতে আম্মুর লদকা পাছার উপর শরীরের সমস্ত ভার ছেড়ে দিয়ে ধনের আগায় চলে আসা ঘন বাচ্চা বানানো মাল যখন ছরররররর ছরররর করে আম্মুর পুটকির গভীরে ছাড়ছিল রকি, ঘর কাঁপানো শীৎকার করে কণা নিজের রেক্টামে ছেলের মালের স্টোরেজ করছিলেন।
বর্তমানকালঃ
এই রামচোদনের মাধ্যমেই মা ছেলের আর কোন বাধা থাকলো না, চোদন সঙ্গী হয়ে মাসখানেক কাটিয়ে দিয়ে বর্তমানে ঢাকা থেকে দূরে এই রিসোর্টের টয়লেটে শাওয়ারের নিচে শরীর ভিজিয়ে ছেলের মাল ধারণ করছিলেন আরও ফুলে থাকা যুবতী গাঁড়ের গভীরে। ছেলের গরম সুজির মত মাল ফিনকি দিয়ে উনার পাছার গিরিখাদ ভরিয়ে দিয়ে সুখের সপ্তম আসমানে নিয়ে যাচ্ছিলো কণা রহমানকে। আর রকি, পৃথিবীর নিশিদ্ধতম চোদনের অলিগলিতে বিচরণ করে মায়ের পাছায় নিজের স্বর্গ খুঁজে নিয়েছিল।
রাত ০২ঃ০৫
দরজায় ঠকঠক শব্দ, কণা এই কণা… তোদের কি এক্সট্রা বালিশ অথবা চাদর লাগবে? রুনার ঘুম জড়ানো উদ্বিগ্ন কণ্ঠস্বর। আমরা সবাই ঘুমিয়ে পড়ছি? কণা এই কণা, তোরা কি ঘুমিয়ে পড়েছিস? কণা কিছুটা জড়ানো কণ্ঠে গলা পরিষ্কার করে বলে, দরকার নেই আপা। সব ঠিকঠাক আছে। খুব কষ্ট করে গলার স্বর স্বাভাবিক রাখার চেষ্টা করতে থাকে কণা, দরজার এপারেই ও, ইনফ্যাক্ট দুই হাত ওর দরজার উপড়েই, পা ছড়ানো, ঢিলা কামিজ কোমরের কাছে গোটানও, ফিতা দেয়া সালোয়ারের লুটোপুটি পায়ের কাছে, ঘোঁত করে এক ঠাপ দিয়ে মায়ের পাছার ভেতরে নিজের ধন আবারো সেঁধিয়ে দিলো রকি।
বড় একটা নিঃশ্বাস আটকাল কণা, এই প্রথম কোন আত্মীয়র বাসায়ে বেড়াতে এসেছে ওরা, ওদের নতুন সম্পর্কের পর, এর আগে শেষবার এসেছিল যখন তখন কণা সারারাত গল্প করে পার করেছিলো রুনা আর ওর মেয়ে রুমানির সাথে, রকি একা একা টিভি দেখতে দেখতে সোফায় ঘুমিয়ে পড়েছিল, এবার প্লট ভিন্ন। আম্মুকে ৪ মাস ধরে নিয়মিত লাগাতে লাগাতে প্রতিরাতেই বউ বানানো চাই রকির। অবশ্যই খালার বাসায় বাত্যয় হবেনা। তাই তো নিয়মিত প্র্যাকটিসে আম্মুর রসালো টাইট পাছার ফুটোয় বাঁড়া সেঁধিয়ে মহাসুখে ঠাপানো শুরু করে দিয়েছে রকি, ঘরে ঢোকার সাথে সাথেই। কণা জানতেন কোন লাভ হবে না ছেলেকে আটকিয়ে, মায়ের শরীরে এমন মজেছে, প্রেমিকা / বৌ কেও এত নিয়মিত চোদা কোন পুরুষ দেয় বলে উনার মনে হয়ে না, ৪০ ছুঁই ছুঁই ভরাট শরীরে কার না ভালো লাগে এমন রেগুলার সেক্স।
কণা, সব ঠিক আছে তো? ভেতরে আসবো… হুম জবাব দিচ্ছিস না কেন? কণা…… প্রমাদ গুনলেন কণা, এরকম অবস্থায় আপাকে কোনভাবেই ঘরে ঢুকতে দেয়া যাবে না, মার্ডার হয়ে যাবেন কণা। না না আপা, সব ঠিক আছে, তুমি ঘুমিয়ে পড়, আমতা আমতা করতে থাকলেন কণা। রকি ঘুমিয়ে পড়েছে, আমি শুয়ে পড়ছি, কণা কাঁপা কাঁপা গলায় জবাব দিলেন, মায়ের এমন হেনস্তা দেখে রকি মজা পেয়ে গেল, ঠাপের মাত্রা বাড়িয়ে দিলো, চেপে ধরল কণাকে দরজার সাথে। আম্মুর মুখ একদিকে দরজার সাথে মিশিয়ে নৃশংস ঠাপে বাঁড়া চালান করতে থাকলো হোগার প্যাসেজে। খেয়াল করলে শোনা যাবে, পোত পোত করে মাংসে মাংসে ধাক্কা খাওয়ার আওয়াজ হচ্ছে, চোদার তালে তালে ওর নিজের থাইয়ের সাথে আম্মুর নরম গাঁড়ের মাংসের প্রতিটি ধাক্কায় এই পোত পোত পকাত পকাত শব্দের উৎপত্তি, খসখসে জিভ দিয়ে আম্মুর গাল চেটে দিতে থাকলো রকি, দুই হাত আম্মুর নরম কোমরের মাংসে ডুবিয়ে খিঁচে টীপতে থাকলো। কণার পাছার ভেতরে অলরেডি তোলপাড় শুরু হয়ে গিয়েছে, প্রবল বিক্রমে ছেলের বাঁড়া যাতায়াত করছে, গুদে অল্প অল্প পানি আসাও শুরু হয়েছে।
রুনা ভেবেছিলেন বোনের সাথে প্রায় মাস ৬ পরে দেখা, হয়ত আগের বারের মত রাতভর গল্প করবেন। ছেলে মেয়েরা ঘুমিয়ে পড়েছে, স্বামীও শহরের বাইরে, তা আর কই হল। গতবার কণার কলিগদের নিষিদ্ধ প্রেমের গল্প শুনে উত্তেজিত হয়েছিলেন, রকি আর রকির ৪ বছরের বড় খালাতো বোন রুমানিকে নিয়ে সেক্সুয়াল ফ্যান্টাসি করে হাসাহাসি করে কুটি কুটি হয়েছিলেন, রুনা বলেছিলেন রকির তো ১৮ হতে চলেছে, রুমানির কাছে একরাত পাঠিয়ে দে, দরজা বন্ধ করে দেব বাইরে থেকে, রুমানিকে দুই-তিন পেগ খাইয়ে দিলেই চলবে, রকির কুমারত্ব হরণ সময়ের ব্যাপার, এমনিতেই রুনা জানে কচি ছেলের প্রতি রুমানির আকর্ষন আছে, ওর কারেন্ট বয়ফ্রেন্ড ওর থেকে ২ ব্যাচ জুনিয়র, কণা মুখে হাসি ফুটিয়ে রাখলেও ভেতরে ভেতরে ফুঁসছিলেন। উনি ছাড়া রকির কৌমার্য হরণের অধিকার আর কারো নেই।
সেদিনের বোনের সাথে সেই কনভারসেশন কণাকে আরও লক্ষ্যে অভীষ্ট করে দিয়েছিল। রুনার কি আর করা, উনিও লাইট অফ করে নিজের ঘরের দিকে পা বাড়ালেন। উনার অজান্তে গেস্ট রুমের দরোজার ওপাশে চলতে থাকলো আপন ছোট বোন কণা আর একমাত্র বোনপো রকির নিষিদ্ধ চোদনের খেলা। সেই সময়ে পৃথিবীর আরও অনেক জোড়ার মত কনা-রকিও জোড় বেধেছিল, নিজের গোয়ার ছেঁদায় ছেলের আখাম্বা বাঁড়া ঢুকিয়ে চোদনখেলায় মত্ত হয়েছিলেন উত্তেজিত মা কণা। বাকি জোড়াদের থেকে ওদের পার্থক্য এটাই, ওরা মা ছেলে, ওদের চোদনের লেভেল নিষিদ্ধ, তবুও মরদ ছেলের ঢন ঠিকই গোঁত্তা দিয়ে যাচ্ছিলো মাদি মা’র হাগার চ্যানেলে। ততক্ষণে আহহ আহহ করে হাল্কা শীৎকার ছাড়া শুরু করেছেন কণা, ছেলের মুখ নিজেরমুখের কাছে টেনে এনে তৃষিত প্রেমিকার মত ফ্রেঞ্চ কিস শুরু করে দিয়েছেন।
লাভ ইউ বাবাই, লাভ আহ আহ ওহ উম্মহ ঠাপের তালে তালে বিড়বিড়িয়ে উঠেন কণা। ছেলের দিকে প্রেমিকার দৃষ্টিতে তাকান। এই বাবাই এই, বেডে চল, চল না বাবাই, লাভ করবি না আরও আম্মুর সাথে, হাস্কি ভয়েসে গলায় মধু ঢেলে বললেন কণা।
রকি বুঝতে পারে আম্মু আরও আদর খেতে চাচ্ছে। ও টান দিয়ে বের করে নিয়ে আসে উত্থিত বাঁড়াটা, পোঁদের রসে চকচক করছে, কণা ওর দিকে ঘুরে দারায়, দুজনের চোখ দুজনের চোখে যেন এক মুহুর্তের জন্য আড়াল করলে হারিয়ে যাবে একজন আরেকজনের কাছ থেক, দ্রুততার সাথে কণা নিজেকে নিরাভরণ করেন, ব্রা খুলতে হেল্প করে রকি। এক হাতে ছেলের বাঁড়া মুঠি করে ধরেন। ফিস্ফিসিয়ে বলেন, ঈশ কি গরম, খালি আম্মুর ভেতরে দেয়া চাই, হুম? রকি লাজ লাজ হাসি দেয়, কণা পাকা প্রেমিকা, ও বিছানায় পেরে উঠলেও প্রেমে পেরে উঠে না, আম্মুর প্রেমের জালে সম্পুর্ন ফেঁসেছে ও, পাগল করে দিয়েছে কণা ওকে, উনার চুদিত শরীর আর তৃষিত মনের কামনা দিয়ে। লাস্যময়ী হয়ে কোমর দুলিকে বিছানার দিকে এগিয়ে যান কণা। সেমি ডাবল খাটে চড়ে, ডগি পসিশন নিয়ে খাটের মাথায় দুই হাত রেখে, পা যথাসম্ভব ছড়িয়ে, নধর পাছা বাতাসে ভাসিয়ে ছেলেকে আহবান করেন, এই আসো না জান, আসো……
রকি যন্ত্রের মত এগিয়ে জায়, মায়ের এই নারীরুপী আহবান ফেলে দেয়ার মত ক্ষমতা ওকে বিধাতা দেয় নাই। মায়েরপেছনে আসন গেড়ে বসে নির্লোম অল্প ঘামে ভেজা চকচকে পিঠে গোটাকয়েক চুমু খেয়ে বাঁড়া চালান করে দিলো আম্মুর তাতিয়ে থাকা পোঁদে। ছোটবড় ঠাপে কোমর দুলিয়ে বাঁড়া আগুপিছু করে মায়ের হোগার দেয়ালে সুখ খুঁজতে ব্যাস্ত হয়ে পড়ে ছেলের ল্যাওড়া। কণাছেলের মাথা কাছে টেনে আনেন, নিজের ঠোঁটের কাছে, ফিস্ফিসিয়ে বলেন, ভালো লাগে?
রকির এক হাতে তখন মায়ের ঝুলন্ত ম্যানা, বোঁটায় চুনোট পাকাচ্ছে, আরেখাত পাছার নরম মাংসে ঘুরে বেড়াচ্ছে, ধন তো ঠাপাচ্ছেই গাঁড়ের খাঁজে, মায়ের কামনামদির কণ্ঠের প্রশ্নে রকি কাপাকাপা গলায় উত্তর দায়, হ্যাঁ আম্মু, ভালো লাগে।
ওর ঠাপ সংগীতে আর কণার মেয়েলী শীৎকারে সেই রাতের মত সেক্স সেশনে নেমে পড়ে মা ছেলে। চিরাচরিত বাঙ্গালি নারীর ভরাট শরীর প্রেষিত হতে থাকে যৌবন জ্বালা মেটাতে নামা ছেলেরশরীরের তালে তালে। পুত্র সেবার অথবা মাতৃ সেবার সকল উদাহরণকে হার মানিয়ে রকি-কনা ভালবাসার নিষিদ্ধ অলিগলিতে ঘুরে বেড়ায় বৃষ্টি স্নাত ঢাকার সেই রাতে।
সকালের প্রথম কিরণে ঘুম ভাঙল কণার, সাথে দরজায় ঠকঠক আওয়াজ।
কণা এই কণা, পড়ে পড়ে আর কত ঘুমাবি? চা না কফি? কণা এই কণা, রুনার গলার একঘেয়ে আওয়াজে কণার সকালের মিষ্টি সুখ নষ্ট হবার জোগাড়।
আস্তে করে গলা খাঁকারি দিয়ে গলা পরিষ্কার করে কণা উঁচু গলায় জবাব দিলেন চা ই কর আপা, ১৫ মিনিট, আমি রেডি হয়ে আসছি।
দেরি করিসনা কণা, অনেক কথা জমে আছে, রুনার চলে যাবার শব্দ কণা পায়।
দু চোখ ঘষটে ঘুম দুর করার চেষ্টা করে কণা, পাশে টেবিলে রাখা মোবাইলে সময় দ্যাখে, এ মা! ৯টা ৫ বাজে। উঠে পড়তে হবে, নিজেকে নববধূর মত মনে হয়, রুনা যেন ওর আপা নয়, শাশুড়ি আর পাশে শুয়ে থাকা দুষ্টুটা ও ত পিচ্চি স্বামী, সুধু কাগজে কলমেই ছেলে। এক বিছানার চাদরের নিচে গুটিসুটি মেরে মা ছেলে সম্পূর্ণ নগ্ন হয়ে রাতের ঘুম কাবার করেছেন। রকির কানের কাছে মুখ নিয়ে যান কণা, বাবাই এই বাবাই, উঠবি না। উম উম করে উঠে রকি, এখন না, ঘুমাতে দাও। কণা আর চাপাচাপি করেন না, গতকাল রাতে উদ্দাম রতিলীলার পড় ঘুম পাবে এটাই স্বাভাবিক। চোদাও দিয়েছে রকি গতকাল রাতে।
প্রথমে তো আচ্ছা করে তার পোঁদখানা মেরে নিলো। ছরছরিয়ে মাল ঢেলে মা’র পোঁদ ভাসালো, এই গেস্ট রুমে এ/সি নষ্ট তাই তখন ঘেমে নেয়ে একাকার কণা-রকি, ডগি থেকে হাত পা ছড়িয়ে বিছানায় পাছা উঁচিয়ে হাঁপাচ্ছেন কণা, কুলকুল করে ছেলের মাল বয়ে চলেছে রেক্টামের পথ ধরে সে বেশ বুঝতে পারছিলেন, রকি ও তার মুখের পাশে মুখ রেখে হাঁপাচ্ছিল, আম্মুর পাছার মাসল তার ধন নিংড়ে নিংড়ে বাচ্চা বানানো তরল শুষে নিচ্ছিল, কণার পাছার ইনার মাসলের কন্ট্রাকশন আসলেই যথেষ্ট চাপ দেয় রকির কচি বাঁড়াটাকে, মাল ঢালার মুহুর্ত থেকে শেষ বিন্দুটুকু না জমানো পর্যন্ত ক্যামন অটোম্যাটিক রিদমে কণা মোচড়াতে থাকেন ছেলের আখাম্বা নুনুটা নিজের গাঁড়ের নালীতে।
কণা ভেবেছিলেন সেই রাত্রির মত চোদনপর্বের সমাপ্তি, কিন্তু রকি আরও খেলতে চাইছিল। তাড়াহুড়োয় কনডম নিয়ে আসা হয়নি, পিল খাওয়া আপাতত বন্ধ রেখেছেন কণা, ক্যামন যেন মুটিয়ে যাচ্ছিলেন, এই বয়সে এভাবে মুটিয়ে গেলে বেঢপ দেখাবে, শরীরের বাঁধন নষ্ট করে ফেলবার কন মানেই হয় না, তাই কনা-রকি আলাপ সাপেক্ষে মাস তিনেকের জন্য পিল বন্ধ রেখেছেন, রকির গুদ চোদাতে মন চাইলে ও ডুরেক্সের যেকোন পছন্দের ব্র্যান্ড থেকে বেছে নেয় একটা, আসলে কণাই বেশিরভাগ সময় সেডুস করেন রকিকে উনার গুদে বাঁড়া ভরার জন্য। রকির প্রথম পছন্দ ওর আম্মুর লদলদে গাঁড়ের টাইট কুঁচকানো ফুটো আর গরম চ্যানেল, আলগা প্লাস্টিকের ঝামেলা নেই, থপাত থপাত গাদন দেও, কুত্তী বানিয়ে আম্মুকে চোদ আর গলগলিয়ে মাল ঢাল যত খুশি। আনকোরা গুদ চোদার স্বাদ, কিন্তু আম্মুর পোঁদ চুদছে এই কিঙ্কি ফিলিংটা রকির মধ্যে আসতেই ওর ধন যেন ডাবল স্পিডে আম্মুর হোগা মেরে যায়।
রকি ওর আম্মুর পুটকি থেকে ধন বের করে নিলো, একটা গিযারের মাঝে যেন ঢুকিয়ে রেখেছিলো ওর আখাম্বা বাঁড়াটা। পুচ করে একটা শব্দ হল, কণার হোগার মুখটা জ্যান্ত প্রাণীর মত ২-৩ বার কুঁচকিয়ে ছেলের মাল স্টোর করার প্রক্রিয়ায় মননিবেশ করলো, রকি আম্মুকে উলটিয়ে দিল, পায়ের কাছে বসে আম্মুকে একনজর দেখল রকি, আলুথালু চুল, চোখ বন্ধ করে হাঁপাচ্ছে, দুই হাত পেটের উপর রাখা, কি সুন্দর ভরাত বুক, কদুর মত দুইটা মাই, অসাধারণ একটা বাঁক কোমরে,কলাগাছের মত থাই দুইটা তারপর চিকন পায়ের পাতা। নিজের ধনের দিকে তাকাল, চকচক করছে আম্মুর উর্বশী পাছার রসে, নিজের মালে, ভালো করে খেয়াল করলে দেখত ২-১ জায়গায় কাঁচা গু লেগে আছে, এবেলা আম্মুকে আর গুদে গাদন দেবে না, তার চেয়ে বরং মুখ চোদা করে ধন পরিষ্কার করে ঘুমিয়ে যাওয়া একটা ভালো আইডিয়া।
কণা মুখের কাছে ঠোঁটের উপর রকির বাঁড়ার গোঁত্তা টের পেলেন, এর আগে সরাসরি গুদ চুদে মুখে বাঁড়া গুঁজেছে রকি কিন্তু নোংরা পোঁদ থেকে মুখে! কণার ঘেন্নায় মুখ কুঁচকে আসলো, রকি তো বরাবরের মতই নাছোড়বান্দা, এখন ওকে আম্মুর মুখের ভেতর বাঁড়া ভরতে হবে, আম্মু যতই না করুক না কেন। ফিস্ফিসিয়ে কণা না না করতে যাবেন, আগ্রাসী রকি মায়ের চুল মুঠি করে ধরে হোঁতকা ঠাপে বাঁড়ার মুণ্ডই চালান করে দিলো সুন্দরি মায়ের রসালো মুখের ভেতর। ওক ওক করে গিলে ফেলা ছাড়া আর কোন রাস্তা ছিল না কণার, ভাবলেন শয়তানটা ঠিক সুযোগ নিয়েছে তার, কোমর আগুপিছু করে মায়ের মুখ ঠাপাতে শুরু করেছে রকি, বুকের উপর চড়ে বসে।
কণার নাকে আঁশটে একটা গন্ধ ধাক্কা লাগলো, প্রথমে না বুঝলেও কিছুক্ষণের মাঝেই কণা বুঝে গেলেন এটা আর কিছুই নয়, উনার নিজের পাছার গন্ধ। গা গুলিয়ে আসলো কণার, তবুও কিছুই করার নেই ফর দা টাইম বিং, ছেলে রূপী স্বামীর সেবায় মত্ত দাসী মা মিসেস কণা রহমান, ছেলের গু মাখানো বাঁড়া চেটে চুষে পরিষ্কার করে দিতে হবে, যা কিনা আবার তার নিজেরই গু! মুখের ভেতর অদ্ভুত স্বাদ পেটে থাকলেন, উল্টিয়ে বমি আসতে থাকলো কণার, মালে ডোবানো ছেলের বাঁড়া চোষা তার কাছে নতুন কিছু নয় কিন্তু নিজের গু নিজেই খাচ্ছেন এটা ভেবে বমি আটকিয়ে রাখা নিদারুণ কষ্টের হয়ে পড়ল। তাও বাধ্য স্ত্রীর মত সব ঘেন্না ভুলে চুকচুক করে পাকা মাগীর মুড অন করে রকির বাঁড়া বাবাজীর সেবায় মন দিলেন আম্মু কণা। ফলাফল মিনিট ১৫ এর মাঝেই মুখ ভাসিয়ে মাকে তৃষিত মাগীর মত ওক ওক করে নিজের গরম বীর্য খাইয়ে দিলো রকি।
কাল রাতের স্মৃতি রোমন্থন শেষ হতেই কণা এক লাফে বিছানা ছেড়ে লাগোয়া বাথরুমে দাঁত মেজে মুখ ধুয়ে ফ্রেশ হতে চলে গেলেন। বেশি দেরি হলে রুনা আপা না জানি কি ভেবে বসেন। মিনিট ১৫ এর মাঝেই লোকাট ফতুয়া আর লেগিংস পরে কণা ডাইনিং রুমে চলে গেল। তারপর দুই বোন চা নিয়ে আলাপে ডুবে গেলেন।
দিনটা চমৎকার কাটল, প্রচুর ঘুরাঘুরি হল, আশুলিয়া ড্রাইভে নিয়ে গেল ওরকই, ওরা সবাই মিলে বাইরে একটা কোরিয়ান রেস্টুরেন্টে লাঞ্চ করলেন, বিকেলে রুমানি আইসক্রিম খাওয়াল, অনেকদিন পর কণা খুব বেড়ালেন কাছের আত্মীয়দের সাথে, আশ্চর্যজনক ভাবে রকি কোন পাগলামি করলো না, এক মুহুর্তের জন্য খালা অথবা খালাতো বোনের কাছেপ্রকাশ হতে দিলো না মা ছেলের মধ্যেকার অস্বাভাবিক সম্পর্কটি। রকির জন্য শ্রদ্ধা আর ভালোবাসায় ভরে গেলো কণার মন, গতও রাতের Ass to Mouth Fuck এর জন্য ক্ষমা করে দিলেন। সন্ধ্যায় ওরা বিদায় নিয়ে নিজ বাসার পানে রওয়ানা দিল। গাড়িতে ওঠার পরই ফোন আসলো কণার ফোনে, ওর কলিগ নীহারিকা।
হ্যালো, হুম নিহা আপা, হুম বলেন, উম কি? নেক্সট মান্থে, কবে? ওই যে সরকারী ছুটি সহ তিন দিনের টানা বন্ধটাতে? উম যাওয়া যায়।
কে কে যাচ্ছেন? উম আমাদের টীম, ফ্যামিলিসহ? না না আমি তো ওকে একা রেখে কোথাও যাই না, প্রশ্নই আসে না, ঠিক আছে কালকে প্ল্যান ফাইনাল করছি। হ্যাঁ ওর কলেজ ছুটি থাকবে।
অবশ্যই আপা, এরকম সুযোগ তো সবসময় আসে না, ঠিক আছে আপা, হ্যাঁ রাখছি, স্লামুয়ালাইকুম। একনাগাড়ে কথা বলে ফোন ছাড়লেন কণা। একটা সিগন্যালে গাড়ী দাঁড়িয়ে মোবাইল গুতাচ্ছিল রকি, ছেলের হাত চেপে ধরলেন কণা, এক্সাইটেড হয়ে বললেন নেক্সট মান্থে অফিস ট্রিপে কক্সবাজার যাচ্ছি। আর শোন সাবধানে কিন্তু, কোন পাগলামি করবি না, চিকন হাসি দিলো রকি।
১ মাস পর – রাত ৩ঃ১৫ “ঢাকা-চিটাগং হাইওয়েতে চৌদ্দগ্রাম এর কোন এক স্থানে”
রাতের বাতাস কেটে নতুন এ/সি স্লিপিং কোচ ছুটে চলেছে কক্সবাজারের পথে। কিছুক্ষণ আগেই যাত্রাবিরতি করেছে কুমিল্লায়। রাতের এই প্রহরে কারো জেগে থাকার কথা নয়। রাত ১২ঃ১৫ তে ছাড়া বাসটা বলা যেতে পারে কানায় কানায় ভর্তি, পেছনে ৪টা সিট ছাড়া। বাসে ওঠার পর থেকেই অনেক মজা করেছেন, কণা আর তার ডিপার্টমেন্টের কলিগরা, বেশ কয়েকজনের বাচ্চারা এসেছে, রকির বয়সের আসে পাশেও কেউ নেই। তাই কণা সবার সাথে আলাপ করে রাতের মত বিদায় নিয়ে ইন্টেনশনালি রকির সাথে বাসের লাস্টের দিকের উপরের জোড়া সিটে অবস্থান নিয়েছেন।
এই মুহূর্তে ছোট্ট সিট দুটোর দুইদিকেই পর্দা দেয়া, বাস হাল্কা তালে দুলে দুলে যাচ্ছে, আর তার সসাথে দুলে যাচ্ছেন কণা আর রকি, বিপরীত বিহারে মগ্ন দুই নরনারী, মা ছেলের মোড়কে সমাজের কাছে স্বীকৃত। কণার লেগিংস পায়ের কাছে, লঙ কামিজ কোমরের কাছে গোটানো, কায়দা করে শুয়ে আছেন, ভরাট পাছার লদলদে মাংস তিরতির করে কাঁপছে আর দুলছে বাসের তালে। ব্রায়ের স্ট্র্যাপ খুলে দিয়েছেন, ছেলের যেন মাই টিপতে কোন সমস্যা না হয়। রকি ঘনিষ্ঠ হল, এক হাতে বাঁড়া মুঠি করে ধরে আম্মুর পাছার গরম খাঁজে রাখল, আঁধারের মাঝেই চিনে নিলো আরাধ্য গাঁড়ের ফুটো। প্ল্যান হবার পর থেকেই রকির আবদার ও যতবার যেভাবে চাবে আম্মুকে ওর চোদনসঙ্গি হয়ে যেতে হবে এই ট্রিপে। কণা অনুভব করলেন রকির আবদারের প্রথম পর্ব কতটা এরটিক, বাস ভর্তি মানুষের মাঝে আম্মুর পাছায় বাঁশ ঢুকিয়ে দিতে এক মুহুর্ত দেরি করছে না এক রত্তি পেটের ছেলে। ঠাপে ঠাপে গেঁথে দিতে থাকলো রকি ওর বাঁড়া, আম্মুর পাছার গলিতে, খামচে ধরল পোঁদের নরম মাংস, পায়ুর গভীরে ধন ঠেলে দিয়ে আম্মুর চামড়ি পোঁদ মারা শুরু করে দিলো রকি। চোখ বুজে অফ অফ করে হাল্কা শীৎকারে ছেলের বাঁড়া নিজের পুটকিতে গুঁজে মা কণা গুহ্যদ্বারের গোপন কুঠুরির চামড়ায় আপন ছেলের ছাল ছাড়ানো মুন্ডির ঘর্ষণ উপভোগ করতে থাকলেন।
এরকম উত্তেজক নিষিদ্ধ চোদন মা ছেলে বেশিক্ষণ সহ্য করতে পারলো না। রকির বাম হাতে নিজের গুদেঘুঁটা খেয়ে আর ৭ ইঞ্চি বাঁড়ার স্পুন পজিশনে পুটকিমারা খেতে খেতে মা-ছেলে অল্প সময়ের ব্যাবধানে দাঁত কামড়ে চরম শিখরে পৌঁছে গেলো। রকির আঙ্গুল ভাসিয়ে কণা তার নারীজল নিষিক্ত করলেন আর রকি পরানঘাতী ঠাপে মায়ের গোয়ায় বাঁড়া সমূলে ভরে দিয়ে রেক্টামের থলিতে ভলকে ভলকে মাল চালান করে দিতে থাকলো। থরথরিয়ে উঠলো মা কণার পাছা।
এইতো জীবন, এইতো সুখ।
মাঝরাতের কুইকি শেষ হতেই কণা’র সম্বিত ফিরে আসে, এ কোথায় ছেলের সাথে উনি যৌনলীলায় লিপ্ত হয়েছেন। পর্দা ফাঁক করে মুখ বাড়িয়ে দেখে নেন কোন অস্বাভাবিকতা আছে নাকি। গুম গুম করে বাস আপনমনে চলেছে, হাল্কা রবীন্দ্র সঙ্গীত ছাড়া, দু-এক জনের নাক ডাকার আওয়াজ স্পষ্ট। রকির ধন তখনো উনার পাছার ভেতরে, মাত্রই মাল ছেড়েছে, আপ্রাণ চেষ্টা করছে কাঠিন্য ধরে রাখার, কিন্তু আম্মুর গরম পাছাও পারছে না রকির ধনের হার্ডনেস ধরে রাখতে। একটু নরম হয়েই পুচ করে বেরিয়ে এলো ওর যুবক বাঁড়া। কণা ফিস্ফিসিয়ে বললেন, আমার হ্যান্ডব্যাগে টিস্যু আছে, মুছে নে। রকি ঘনিষ্ঠ হয়ে কণাকে সাপের মত জড়িয়ে কণার কানের কাছে ফিসফিস করে বলল, Ammu you are awesome.
কণা নিজের লেগিংস টেনে নিলেন, পুটকির ফুটো চাপ দিয়ে রাখলেন যেন একফোঁটা মালও বাইরে না পড়ে। নিজের পাছার রসের সাথে ছেলের গরম মালের বিক্রিয়া অনুভব করতে থাকলেন লঙ কামিজটা গুটিয়ে নিতে নিতে। ছেলের দিকে মুখ ঘুরিয়ে শুলেন। একটা ছোট্ট চাদরের নিচে নিজেকে ঢেকে নিয়ে রকিকে কাছে টেনে নিলেন। অল্প অল্প ভালোবাসার চুমু, বুভুক্ষের মত ফ্রেঞ্চ কিস আর নিজের পীনোন্নত স্তন্য রকিকে খাইয়ে, স্বামী-স্ত্রীর মত খুনসুটিতে মেতে উঠলেন মা-ছেলে।
নির্ধারিত সময়ের ঘণ্টা দুয়েক পর কক্সবাজারে যখন বাস পৌঁছল তখন সুর্য মধ্যগগনে ছুঁই ছুঁই। আগে থেকেই ঠিক করে রাখা রেস্ট হাউসে পুরো টিম চলে গেল। কোন ৫ তারা হোটেল ভাড়া না করে নিরিবিলিতে ফিনিসড এপার্টমেন্ট নেয়ার বুদ্ধি তারিফ না করে পারলেন না কণা। মা – ছেলের ঠাই হোল ৪ তলার এক কর্নারে একটা মাস্টার বেড এটাচড বাথ সহ রুমে। রুম দেখেই রকি মনে মনে প্ল্যান করে ফেলেছে কি ভাবে সুন্দরী মা কে আগামী ২ রাত তারিয়ে তারিয়ে উপভোগ করবে। অবশ্য এর আগে সেই রিসর্টে যে চুদে ওর আম্মুকে হোড় করে দেয়নি তা নয়, কিন্তু সবার মাঝে ডিসগাইসড হয়ে আপন মায়ের সাথে দিনের বিভিন্ন সময়ে যৌনাচার চালানোর মত উত্তেজনা, এ এক অন্য লেভেলের ব্যাপার।
সবাইকে ঘণ্টা খানিক সময় দেয়া হল ফ্রেশ হয়ে লাঞ্চে আসার জন্য। যে যার মত রুমে ফিরে চলল। অন্য রুমের কথা জানা নেই তবে রুম লক করে ঢুকতেই আম্মুকে পাঁজকোলা করে তুলে এনে সাদা চাদর বেছানো ডাবল খাটে এনে ফেললো রকি। মুহূর্তের মাঝেই দুই এডাল্ট নরনারী নিরাভরণ হয়ে ফোরপ্লে তে মত্ত হোল।
টিপে চুষে কামড়ে মায়ের কপাল থেকে শুরু করে, নরম গাল, রসালো ঠোঁট, চিকন লম্বা গলা, ভরাট নির্লোম হাত, বালকাটা বগল, গোলচে মাই, মাইয়ের খাঁজ, অল্প মেদযুক্ত পেট, সুগভীর নাভি, কলাগাছের মত থাই, কুঁচকি, গুদের কোট, গুদের পাপড়ি, গুদের ভেতরের লাল মাংস, গুদ ও পোঁদের মাঝের ছোট্ট জায়গা, পোঁদের বাদামী কুঁচকানো ফুটো, পোঁদের গরম আঁশটে গন্ধওয়ালা মাংস, পায়ের পাতা পর্যন্ত যখন শেষ করলো রকি, মা কণার অবস্থা তখন মত্ত হরিণীর মত। এই মুহূর্তে বাঁড়া চাই তার, ার কারো নয় ছেলের বাঁড়া। নিপুণ হাতে ছেলের তাতিয়ে থাকা বাঁড়ায় ডুরেক্স এক্সট্রা স্ট্রং কনডম পরিয়ে দিয়ে উরুর ভাঁজে নিয়ে আসলেন প্রেমিক ছেলেকে। লম্বা ঠাপে সদ্যই জার্নি করে আসা মা কে থপ থপ করে ঠাপানো শুরু করে দিলো রকি আর ছেলের চিকন কোমরের উপর নিজের ওয়াক্স করা চওড়া লম্বা পা দুটো কাঁচি মেরে মৃদু তলঠাপে রেসপন্স করলেন কণা।
অনেক সময় ধরে খেলিয়ে খেলিয়ে মা কে চুদল রকি, মা নয় যেন নিজের বিয়ে করা বউ চুদছে এমনটা মনে হোল ওঃর। কি সুন্দর চোখ বন্ধ করে নিচের ঠোট কামড়ে ধরে ছেলের বাঁড়া নিজের গুদের ভেতরে ক্রমাগত ঠাপে গিলে খাচ্ছে আপন মা মিসেস কণা রহমান, মায়ের বাদামী নারী শরীরটা আর শক্ত হয়ে থাকা মাইয়ের বোঁটা যেন রকিকে সিগন্যাল দিচ্ছিল যে মানবজাতির পুরুষ সমাজের প্রতিনিধিত্ব করা যুবা, তুমি সত্যিই পেরেছো তোমার অধীনে থাকা নারীটিকে সুখী করতে, শারীরিক সুখে মাতিয়ে রেখেছো নিজের জন্মদাত্রী মা কে, জন্মস্থানের সেবা করে চলেছো নিজের পুংযন্ত্রটি দিয়ে। থরথরিয়ে কেঁপে ওঠা কণা, আর গুদের পেশির কন্ট্রাকশনে রকি বুঝল আম্মুর জল খসা আসন্ন। কণার মেনিকিওর করা লম্বা চারকোনা নখ ছেলে রকির ঘেমে ওঠা পিঠের উপর নিয়ন্ত্রনহীন ভাবে বসিয়ে আইইই আইইই আউউউউফ আউউফ উঅম্মম্মম্মম আউম্মম্মম্মম্মম করে ঘরময় শীৎকারের ফোয়ারা ছুটিয়ে নিজের ম্যাচিওর নারীজলে সিক্ত করলেন পেটের ছেলের কনডম পরা বাঁড়া।
রকি জানতো ওর আম্মু পিল আনতে ভুলে গিয়েছেন, আর এটা মাসের ফার্টাইল সময়, কিন্তু ওর একটুও ইচ্ছা করছিলোনা কনডমের ভেতরে ওর মাল ফেলতে। কি করা কাল রাতেই ফেলেছে পোঁদের ছেঁদায়, গতকাল সকালে খাইয়েছে মা কে নিজের ঘন সুজির মত বীর্য। ধনের আগায় মাল চলে এসেছে টের পাচ্ছে রকি, মুহূর্তে স্বিধান্ত নিলো, আম্মুর পোঁদ মারবে রাতে খেলিয়ে খেলিয়ে, টান দিয়ে ব্যের করে নিলো নিজের ধন, পট করে চোখ খুলে বিস্ময়ের দৃষ্টি দিলেন কণা। কাঁপা গলায় বলেই উঠলেন, গুদে ঢালিস না বাবাই, প্লিজ।
আশ্বাসের হাসি দিলো রকি, নো টেনশন মামনি। বলেই নিজের ফুঁসে ওঠা বাঁড়া একহাতে ধরল, আরেক হাত ঘপাত করে ঢুকিয়ে দিলো মায়ের ভেজা গুদে।। উ উ করে উঠলেন কণা, মোচড়াতে থাকলেন ছেলের শরীরের নিচে। পর্যাপ্ত পরিমাণ গুদের রস নিংড়ে নিলো রকি, বাম হাতে ধন ধরে মায়ের ছড়ানো পেটের উপর উঠে এলো। গুদের রস ভালো করে মাখিয়ে নিজের ধনের মুণ্ডই ঢুকিয়ে দিলো কণার সুগভীর নাভির কুঁচকে থাকা ফুটোয়। এরকম চোদনের স্বাদ জীবনেও পান নি কণা। নির্বাক হয়ে হতভম্ব হয়ে রইলেন। মায়ের গরম ভেজা নাভিতে একদলা থুতু ফেলে আরও রসিয়ে নিলো রকি। আম্মুর পেটের নরম চর্বিওয়ালা মাংস ধরে পকাত পকাত করে কয়েক ঠাপ বসিয়ে দিতেই গলগলিয়ে ফিনকি দিয়ে বেরিয়ে এলো ওর মালের ধারা। চোখ বন্ধ করে এক অপুর্ব এক্সট্যাসিতে আম্মুর নাভিতে মাল ছাড়তে থাকলো রকি। এ অদ্ভুত সুখের আবেশে কণার দুই চোখ বন্ধ হয়ে এলো।
স্বপ্নও বুঝি এতো সুন্দর হয় না, স্বপ্নদোষও না।
মিনিট ১৫ পর ডাইনিং হলে ওদের দেখে কার বোঝার সাধ্যি গত একঘণ্টায় কি চরম নিষিদ্ধ চোদনের স্বাদ নিয়েছে মা-ছেলে রকি আর মিসেস কণা রহমান।
দুপুরের লাঞ্চের পরই সবাই বেড়াতে বের হল একসাথে। সেদিন জোয়ারের সময় ছিল বিকেলের দিকে তাই ঠিক হল আগে বার্মিজ মার্কেট ঘুরে আসা যাক, তারপর সমুদ্রস্নান। বার্মিজ মার্কেটে মহিলারা কেনাকাটায় ব্যাস্ত হয়ে পরলেন, সাথে কণাও। রকি ওর আম্মুর কলিগদের সাথে গল্প করে সময় কাটালো। ঘড়ির কাটা ৪টা পার হতেই টনক নড়ল সবার। সময় হয়েছে সমুদ্র আবগাহনের, আগে থেকেই ঠিক করা ছিল জামাকাপড়ের ব্যাপারে কোন রেস্ট্রিকশন নেই, উপভোগ করতে এসেছে সবাই এডাল্ট অথবা ৬ বছরের নিচে। হই হই করে পুরো বাহিনী বঙ্গোপসাগরের দিকে রাওয়ানা হল।
কণা পরেছে একটা স্ট্রেচড ফেব্রিকের ক্যাপ্রি সাথে চাপা সুতির ফতুয়া হাল্কা কালারের, রকি পরেছে একটা লাল হাফ প্যান্ট আর ঢোলা বাস্কেটবল গেঞ্জি। সানস্ক্রিন মেখে, একটা ব্যাগে তোয়ালে আর শুকনো কাপড় নিয়ে মা ছেলে পুরো টিমের সাথে পৌঁছল। অনেকদিন পর সমুদ্র দেখল কনা-রকি, শেষবার এসেছিল ওরা ফুল ফ্যামিলিসহ। ত্যামন কোন সাধারণ স্মৃতি ছাড়া কণার আর কিছুই মনে নেই ৭-৮ বছর আগেকার কথা। সানগ্লাস পরা রকির দিকে একবার আড়চোখে তাকালও, যেন উনার চোরা নজর সবার চোখে পড়ে যাবে, ঈশ কি হ্যান্ডসাম লাগছে ওকে। ভাবাই যায় না শেষবার বাচ্চা ছেলে রকি দাপিয়ে বেড়িয়েছিল সমুদ্রপাড় আর এবার যাত্রা শুরুর পর থেকে উনার শরীর দাপিয়ে বেড়াচ্ছে। স্বামীর কথা মনেই আসে না কণার, রকির দিকে অদ্ভুত ভালোলাগা নিয়ে তাকিয়ে থাকেন, ঈশ ছেলেকে যদি সমাজ স্বীকৃত স্বামিরুপে আমৃত্যু নিজের আঁচলে বেধে রাখতে পারতেন, তার থেকে সুখী কোন মা কি আর হত?
আস্তে আস্তে জোয়ারের জলে গা ভেজাতে থাকলো সবাই, রকি গভীর সমুদ্রের দিকে এগিয়ে যেতে থাকলো, কণা উনার কলিগদের সাথেই ছিলেন রকিকে চোখে চোখে রেখেই কিন্তু নিহা আপা হঠাত দেখিয়ে দিলো রকি খানিকটা দূরে চলে গিয়েছে অন্যদের থেকে প্রায় ২০০-৩০০ মিটার। রকিকে হারিয়ে ফেলার ভয় থেকে কণা পড়িমরি করে ছুটলেন ছেলের পানে, যেখানে রকি স্নান করছিল সেখানে কণার প্রায় গলা সমান পানি। রকিকে পেয়ে এক হাতে জাপটে ধরে প্রেমিকার মত কপট রাগের দৃষ্টি দিলেন ছেলের দিকে কণা। ভুবনভোলানো হাসি দিয়ে রকি মা কে জড়িয়ে ধরে উঁচু ঢেউ এ গোসল করতে নেমে পড়লো। এই কি করছিস কি করছিস বলতে বলতে সাঁতার না জানা কণা ছেলের সাথে সমুদ্রের নোনা জলের স্রোতে সারা শরীর ভিজিয়ে ব্রা পরা উঁচা মাই আর ক্যাপ্রিতে ঢাকা মোটা পাছা দুলিয়ে গোসলে মত্ত হলেন।
রকির মাথায় অন্য প্ল্যান ছিল। মায়ের দুর্বলতার সুযোগ নিয়ে ও আম্মুকে ভোগ করতে চাইছিল বিচ ভর্তি মানুষের সামনে। চোদা না হোক ড্রাই হাম্পই সই। কাজেই মাকে জড়িয়ে অন্যদের হাসিমুখে উৎসাহে খুব লোকদেখানো গোসলে মত্ত ছিল সেয়ানা ছেলে রকি, ও মিনিট দুয়েকের মাঝেই বুঝে গিয়েছিল বুক সমান পানির নিচে ঘোলা নোনা জলে কারো ভিযিবিলিটি নাই কি করছে ও ওর আম্মুর সাথে। তীব্র স্রোতের মাঝেও নিজের শর্টস পায়ের কাছে নামিয়ে নিয়েছিলো রকি। খেয়াল করেছে ইলাস্টিক দেয়া ক্যাপ্রি পরা আম্মু কোন বেল্ট পরেনি। তাই যৌবনা আম্মুকে কাছে টেনে অসীম ক্ষিপ্রতায় ক্যাপ্রি হেঁচকা টানে নামিয়ে দিলো হাঁটুর কাছে।
প্রচণ্ড চমকে উঠলেন কণা, কিন্তু আম্মুকে সাথে নিয়ে গোসল করছে এরকম ভাব করে উনার গায়ের সাথে গা লাগিয়ে দিলো রকি। নোনা জলের ধারার মাঝেই টের পেলেন ছেলের ক্ষ্যাপা বাঁড়া উনার পোঁদের খাঁজে আশ্রয় নিয়েছে। একপলক কলিগদের বহরের দিকে তাকালেন, নিজেদের মাঝে জলকেলিতে মত্ত তারা। একটা বড় ঢেউ এর তোড় আসলো, কণার লদকা পাছার পুটকিতে পড়াত করে এক ঠাপ কষালো রকি। নিচের ঠোঁট কামড়ে ধরলেন কণা, নোনা জল, বালু আর ছেলের উত্থিত লাল মুণ্ডই পড়পড়িয়ে ঢুকে যেতে থাকলো তার পায়খানার রাস্তায়। না রসালো পোঁদের গহবরে শুকনা ঠাপে নোনা জলের ছোঁয়ায় চিনচিনিয়ে উঠলো মিসেস কণার পায়ুপথ, শরীরময় জ্বালা করে উঠলো। বড় বড় ঢেউয়ের তালে পানির নিচে মায়ের নধর শরীর জড়িয়ে ঠাপ কষাতে থাকলো রকি, আধখানা বাঁড়া চালান করে দিলো বউ-আম্মুর গাঁড়ের ছেঁদায়। পাল খাওয়া গাভিনদের মত ঝুঁকে আসা আম্মু কণাকে খোলা আকাশের নিচে সি-বিচে গাদন দিতে থাকলো ছেলে রকি। এহেন উত্তেজক চোদনে মাল আটকে রাখা দুষ্কর ব্যাপার।
প্রায় ঢেলেই দিচ্ছিল ও, মিনিটের কাঁটা না ঘুরতেই কিন্তু আম্মুর এক কলিগের মেয়ে আচমকা বিষম খেতে লাগায় সবাই হইচই করে উঠলো, কনা-রকির ও ডাক পড়লো। চোদা অসম্পূর্ণ রেখেই মায়ের ভরাট পাছা থেকে ধনখানা বেরিয়ে নিয়ে ঝটপট প্যান্ট পড়ে দৌড় লাগাল রকি। ছেলের চোখে মা আগুনের আভাস দেখতে পেলেন। আজ রাতে সহজে ছাড় নেই, গত ৪ মাসে ছেলেচোদানি মা কণার তা আর বুঝতে বাকি রইল না। ঘরের দোর দিতেই উনার শরীরকে নিয়ে তোলপাড় করবে রকি, ছিঁড়ে খুঁড়ে খাবে, পাছায় চুদে চুদে হোড় করে দেবে সে ভালোই বুঝলেন কণা। ছেলের পেছন পেছন সদ্য চুদিত লদলদে গাঁড়খানা নিয়ে ছুটে গেলেন কলিগের সাহায্যের পানে মিসেস কণা রহমান।
রাত ১২ঃ০৫
রুম নং ৪০৭। নীল রঙের ডিম লাইট জ্বলছে। নিপাট বিছানায় চুল খুলে উপুড় হয়ে নগ্ন শুয়ে আছেন মিসেস কণা রহমান। ছেলে রকি তার পায়ের কাছে। হাতে একটা চ্যাপ্টা বোতল। কণা জানতেন না ছেলে এই বস্তু নিয়ে এসেছে ঢাকা থেকে। নিজের দুই হাত উঁচু হয়ে থাকা পাছার ডবকা মাংসে এনে ছড়িয়ে ধরলেন কণা। গবেষকের মত রকি ঝুঁকে আছে ওর আম্মুর নগ্ন শরীরের উপর, ওর পরনে শুধু একটা শর্টস। কণার মনে হচ্ছে সদ্যবিবাহিতা নিজেকে। স্বামীর অদ্ভুত খেয়ালের খোরাক মেটানোর জন্য আপাতত এরকম অদ্ভুত পোযে নিজেকে বিছানায় শুইয়ে রেখেছেন। তফাতটা হল যে , উনার সদ্য বিবাহ হয়নি, বয়সটাও তন্বী মেয়েদের মত নয়, আর যে পুরুষটা উনার শরীরটাকে নিয়ে চটকাচ্ছে ওটা উনার আপন স্বামী নয়, বরঞ্চ আপন ছেলে।
সারাদিন ঘোরাঘুরি অতঃপর বিকেলের জলকেলিতে ক্লান্ত কণার কলিগরা ১১ঃ৩০ পার হতেই ঘুমে ঢলে পরছিলেন, কণাও তার ব্যাতিক্রম নন, যদিও সকালে একদফা পুর্ন চোদন আর বিকেলে সাগরে গাদন, পেটের ছেলে রকির ভ্যাকেশন উপহার কিন্তু ঘরে খিল দিতেই যুবক রকির আবদার মেটানো ছাড়া তার আপাতত কোন দায়িত্ব নেই। বন্ধ দরোজার ওপাশে কেউ কল্পনাও করতে পারবে না ঠিক এই মুহূর্তে আম্মুর পাছার খাঁজে আর ফুটোর উপরে Hershley’s Chocolate Syrup অত্যন্ত মনোযোগ সহকারে ঢেলে মায়ের শরীর খাবার আয়োজনে ব্যাস্ত রকি। কণার কলিগদের কাছে অলওয়েজ গুড বয় রকি যে ইন্সেস্টের অলিগলিতে পাকা খেলোওয়াড়ের মত বিচরণ করছে এই মাঝরাতে তা কেউ কি কম্মিঙ্কালেও ভেবেছে?
আঠালো চটচটে শীতল ঘনসিরাপের ধারায় কণার পাছার দাবনার লোম দাঁড়িয়ে গেলো। এটা সত্যি যে কণাকে অসম্ভব সেক্সি লাগছিলো এরকম অবতারে, রকি সেটা ভালো করেই জানে। যেকোনো প্রাপ্তবয়স্ক পুরুষের প্রতিরাতের সেক্স সঙ্গী হবার সকল যোগ্যতা ওর আম্মু কণার মাঝে আছে, তবে আম্মু এখন সুধু ওর ওর ওর। ও যা খুশি তাই করবে আম্মুকে নিয়ে, আম্মুর রসালো শরীরটা এলিয়ে খেলিয়ে চুদবে। টসটসে বাদামী পাছায় কালচে বাদামী সিরাপের ধারা দেখেই রকি আর দেরি না করে মায়ের আঁশটে গন্ধের পাছায় মুখ ডুবিয়ে চুকচুকিয়ে চেটে কামড়ে খেতে থাকলো। আর নিজের চওড়া হাতের বলিষ্ঠ চড়ে মুহুর্মুহু কাঁপিয়ে তুলতে লাগলো কণার উন্নত গাঁড়খানি। বালিশে মুখ ডুবিয়ে আইই আইই করে মেয়েলি শীৎকার আর নিচ থেকে তলঠাপে ছেলেকেরেসপন্স করতে থাকলেন মা কণা রহমান। চুকচুক করে মায়ের কুঁচকানো গাঁড়, ভাজ খাওয়া চেরা, পোঁদের ওপর অল্প অল্প বাল চুষে কামড়ে আম্মুকে অস্থির করে তুলল রকি।
রাত ১২ঃ২০ এ লাগোয়া বারান্দায় তোষকের উপর চাঁদোয়া সমুদ্র হাওয়ায় নিজের আপন মায়ের পুটকির ছেঁদায় ধন খানা ঢুকিয়ে যখন চোদা শুরু করলো রকি, জগত সংসার ভুলে হাস্কি ভয়েসে শীৎকার দিয়ে দিয়ে ছেলের মাল নিজের পাছার গভীরে না পড়া পর্যন্ত ভাড়া করা মাগির মত নিজের পোঁদে ছেলের নিষিদ্ধ বাঁড়ার চোদন খেয়ে শুক্লপক্ষের রাতে নিজের আরেক হানিমুনের সূচনা করলেন মা কণা।
রকিও ঘেমে নেয়ে, বাঁড়ার শিরা ফুলিয়ে, মায়ের কানের কাছে আমার লক্ষ্মী মাগী, আমার পুদু রানি, আমার সেক্সি আম্মু বলে কণাকে হিট খাইয়ে ফায়ার ব্রিগেডের হোস পাইপের মত আখাম্বা বাঁড়া আম্মুর পোঁদের বাঁকা গলির শেষ স্পটে ঠেসে ধরে গলগলিয়ে বাচ্চা বানাতে সক্ষম মালের বন্যায় ভাসিয়ে দিলো।
নিজ আবাস থেকে ৩৫০ কিলো দুরে, অচেনা অজানা ফ্ল্যাটে, জগৎসংসারকে কাঁচকলা দেখিয়ে মা-ছেলের সম্পর্ককে মাটিচাপা দিয়ে, বয়সের ব্যাবধান ঠেলে প্রকৃতির আদি-অকৃত্তিম বিকৃত রুচির কামে লিপ্ত হয়েছে ১৮ বছরের রকি ও ওর আম্মু ৩৯ বছরের মিসেস কণা রহমান।
রাত ৩ঃ৫৫
রকির বাঁড়ায় কি খুন চেপেছে, এই মুহুর্তে কণার ঠিক এই অনুভূতিটাই হচ্ছে। সেই যে রাত ১২ টা থেকে শুরু হয়েছে এর পর দমে দমে তার মাদী শরীরটা নিয়ে রকির চটকা চটকি থামছেই না। বারান্দায় তোশক বিছিয়ে একদফা পুটকি মারার পর মা ছেলে বেশ কিছুক্ষণ টি/ভি দেখে সময় কাটালেন। তারপর রকিকে আদর করে, চুমু দিয়ে, সারা শরীরে হাত বুলিয়ে টয়লেট থেকে ফ্রেশ হয়ে কণা প্রস্তুতি নিচ্ছিলেন ঘুমানোর কিন্তু লাইট অফের পরপরই রকির হাত এসে পড়ল তার চামড়ি পোঁদে। কণা সংবেদনশীল নারী ইন্দ্রিয় বুঝে নিলো আজ রাতের মত তার মরদকে তৃপ্তি দেয়ার পর্ব শেষ হয়ে যায় নি। রকি আরও এক রাউন্ড চুদতে চাইছে তাকে। পাশ ফিরে পরানের সখা ছেলেকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলেন কণা।
রকি চেষ্টা করে প্রতিবারই নতুনত্ব আনতে ওদের মা-ছেলের চোদার সেশনে। যেমন এখনটা হচ্ছে কণা একটা ৩ ইঞ্চির হিল জুতো পরে, চুল উঁচু করে খোঁপা করে দেয়ালের দিকে মুখ করে দাঁড়িয়ে আছেন পাছা উঁচিয়ে। রকি ওই ঘরের ৩২ ইঞ্চি এল ই ডি টি/ভি তে একটা হাই কোয়ালিটি হোমমেড মম-সন ইনসেস্ট সেক্স টেপ সাউন্ড ছাড়া ছেড়ে রেখেছে। ঘরে আর কোন আলো নেই। টি/ভির আলোতে আম্মু কণার হোগায় নিজের বাঁশ ভরিয়ে পকাত পকাত করে ঠাপিয়ে চলেছে রকি। এর আগে কনডম পরে আচ্ছা করে বেড-সাইড টেবিলের উপর আধা ন্যাংটা মা কে বসিয়ে গুদ চোদা দিয়ে রস খসিয়েছে যৌবনা কণার। এখন কণার পালা, ছেলের মাল নিজের হোগার গুহায় না পড়া পর্যন্ত ঠাপিয়ে দিতে যেতে হবে রকিকে। প্রতিদিন মা-পোঁদ চোদারু রকি এখন মিনিট ১৫ এর কম ঠাপায় না আম্মু কণার পোঁদ। মোটা লদকা চামড়ি পোঁদে ওর ৭ ইঞ্চির ল্যাওড়াখানা দিয়ে গদিয়ে গদিয়ে ঠাপ খাওয়াতে থাকলো আম্মুকে।
কণার খোঁপা হেঁচকা টানে টেনে মাথাটা নিজের দিকে নিয়ে আসলো রকি। টানা ৪ মাসের চোদন সংসারের ফল, নিজের আম্মুর উপর একটা স্বামিসুলভ কর্তৃত্ব ওর চলেই আসে। অল্প স্বল্প খিস্তি খেঁউড় আওড়ালেও আম্মু কিচ্ছু বলে না। রকি বুঝে গিয়েছে ওর গরম মায়ের নরম শরীরে শান্তি দাতা কাম দেবতা ও। তাই বন্ধ দরোজার এপারে নগ্ন আম্মু কণা ওর কাছে একজন ম্যাচিওর মাগী। রকি চটাস করে বাম হাতে মায়ের পোঁদের লদকা দাবনায় একটা চড় কষিয়ে দেয়। আইই করে হিসিয়ে উঠে কণা।
কি করছো আম্মু? ঠাপের তালে তালে রকি জিজ্ঞেস করে কণা কে।
পাছার গোশত দিয়ে ছেলের বাঁড়ায় চাপ দেন কণা, কথার জবাব দেন না। রকি ফটাস করে আরেকটা চড় কষায় কণার বাদামি উঁচু পাছায়। আহহ আহহ উহহ করে উঠেন কণা। বল কি করছো? রকি আবার জিজ্ঞেস করে।
জানি না, ঘরের স্বল্প আলোয় মায়ের বাদামি গালে লাল আভা দেখতে পায় রকি। মুখে হাসি ফুটে উঠে ওর। মুণ্ডই পর্যন্ত বাঁড়া বের করে এনে এক আঁতকা ঠাপে আম্মুর পাছার গলিতে বাঁড়া সেঁধিয়ে দেয় রকি।
আউউহ আউউহ উফ ওফ আহহহা আহহ করে হাস্কি শীৎকারে ঠোঁট কামড়ে ধরেন কণা। বলও না আম্মু কি করছো, রকি একটু আদর ঢেলেই বলে।
তোর আদর খাচ্ছি বাবাই। কণা লাজুক শরে কাঁপা গলায় বলেন। ছেলের প্রতিটি ঠাপে উনার নারী শরীর ভাইব্রেট করছে, ম্যানা দুটো অভিকর্ষের টানে দুলে দুলে শরীরের সাথে বাড়ি খাচ্ছে। উনার চওড়া পাছায় রকির চিকন কোমর আছড়ে এসে পড়ছে ঠাপের তালে তালে আর ঘরময় চোদার ভচাত ভচাত আওয়াজে ভরে উঠেছে।
উহু হবে না, বলতে হবে কি করছো নাহলে কিন্তু থামিয়ে দিব আম্মু। কণা কোনভাবেই চাইবেন না এহেন চোদন সুখ মাঝপথে থামিয়ে যেতে। কণা আভিজাত্যের সকল বাঁধন ছিঁড়ে বলেই উঠলেন তোর সাথে সেক্স করছি বাবাই।
রকি এতেই খুশি হোল, ঝুঁকে মায়ের পিঠের ধনুকের মত খাঁজের উপর নিজেকে স্থাপন করে ঝুলন্ত ম্যানা দুটো খপ করে ধরে পোত পোত করে টিপে পাছা চুদা করতে থাকলো আম্মু কণাকে। এ/সি ছাড়া নেই ঘরে, গরমে দুজনেই ঘেমে উঠেছেন। মার বগলে নাক ডুবালো রকি, পারফেউমের সাথে নারী ঘামের গন্ধ মিলিয়ে এক মাদকতাময় গন্ধে ওর সারা শরীরে নাচন দিয়ে উঠল, বাঁড়াটাও টনটনিয়ে উঠল আম্মুর গোয়ার চিপায়। কিভাবে সেক্স করছো আম্মু? বলবা না আমাকে? রকি মায়ের কানের কাছে মুখ ধরে কানের লতি চুষে বলল।
কণার কানের গোঁড়া পর্যন্ত লজ্জায় লাল হয়ে গেল, কি করছে ছেলে এইসব। এমনিতে চুদছে চুদুক কিন্তু এটা ক্যামন নোংরামি। কণা মোচড়াতে থাকলেন, রকি নাছোড়বান্দা। বোঁটায় নখ দিয়ে চিরতে থাকলো রকি। ঘামে ভেজা নারী শরীরে হিসিয়ে উঠতে থাকলেন কণা। বল আম্মু, বলতে হবে, রকি কড়া ঠাপে শাসন করতে থাকলো আম্মুর মায়াবী পাছা। কণাও কম যান না, কোঁত দিয়ে দিয়ে ছেলের বাঁড়া প্রেষিত করতে থাকলেন নিজের রেক্টাল টিউবে, তাও বলবেন না, বুক ফাটে তো মুখ ফোটে না।
রকির ঠাপের মাত্রা অন্য লেভেলে নিয়ে গেল, লম্বা লম্বা ঠাপে ওর নুনুটা আম্মুর পোঁদের ছেঁদায় ঠেসে ঠেসে চুদে যেতে থাকলো রকি। কণা সুখের আবেশে চোখ বন্ধ করেই অস্ফুট স্বরে বলে বসলেন এতো জোরে পাছা মারে না বাবাই।
কি বল্লা? রকি চমকে উঠলো। আবার বোলো আম্মু প্লিজ। কণা ঘুরে তাকালেন রকির দিকে, রকিকে চমকে দিয়েই বললেন ক্যামন লাগছে মায়ের পোঁদ মারতে রকি? রকি হতবিহবল হয়ে কয়েক সেকেন্ড ঠাপ না দিয়ে ওভাবেই দাঁড়িয়ে থাকলো। কণা ছেলের মুখ নিজের দিকে টেনে এনে লকলকে জিভ চালানকরে দিলেন ছেলের মুখের ভেতর।
চোদ আমাকে, পাছা মেরে ফাটিয়ে দে বাবাই, রসিয়ে দে আম্মুর পোঁদ। এই প্রথম ৪ মাসে এতো এরটিক কথা শুনল রকি। বাধ্য ছেলের মত মায়ের আদেশ শিরোধার্য করে জন্মদাত্রী মায়ের পোঁদে আখাম্বা ঠাপে সুখ গুঁজে দিতে থাকলো রকি। সারা ঘর দুই প্রাপ্তবয়স্ক ইনসেস্ট কাপলের চোদার সঙ্গীতে ভরপুর হয়ে উঠলো।
রাত ৪ঃ১০
চাদরটা টেনে নিয়ে নিজের নগ্ন শরীরে জড়ালেন কণা। দুই দফা পুটকি চোদায় উনার পাছার ফুটো খানিকটা ফাঁক হয়ে আছে বলে মনে হচ্ছে, হাত দিয়ে একবার চেক করে দেখলেন অনেক গরম হয়ে আছে ওখানে। একটা ঢেকুর আসলো, ক্যামন আঁশটে গন্ধ, চোয়া ঢেকুর যে নয় এটা ভালো করেই জানেন কণা। পেটের ছেলে রকির মাল এখন নিজের স্টমাকে আর রেক্টামে ধারণ করে ঘুমুতে যাচ্ছেন কণা। একটু আগেই আচ্ছা করে মায়ের পোঁদ মেরে আচমকা মাকে হাঁটু গেঁড়ে বসিয়ে এক ঠাপে মায়ের মুখে সদ্য পোঁদ চুদিত বাঁড়া ঢুকিয়ে কয়েক ঠাপে গলা পর্যন্ত ঠেসে মাল ঢেলেছে রকি। ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে খেয়েছেন নিজের ছেলের গরম মাল মিসেস কণা রহমান।
রাজ্যের ঘুম নেমে আসছে চোদনক্লান্ত শরীরটাতে। রকি অলরেডি ঘুমিয়ে কাঁদা। সুন্দর এক শোকালের প্রত্যাশায় নগ্ন ছেলেকে জড়িয়ে আদর্শ স্ত্রীর মত মিসেস কণা রহমান ঘুমের সাগরে মারি জমালেন।
রাত ০৩ঃ২৫
হুপ হুপ থুপ থুপ শব্দ। কক্সবাজারের রাতের আকাশ চিরে মিহি ফিমেল গলায় আউফফ আউউফফ করে শীৎকার। ৬ তলা রিসর্টের ছাদে এই মুহূর্তে নিয়ম নীতির সকল বেড়াজাল মাড়িয়ে ছেলে রকির উলঙ্গ শরীরের উপর বসে মা কণা রাইড দিয়ে যাচ্ছেন। হাল্কা বাতাস বইছে, রকির শক্ত দুই হাত মায়ের ডাঁসা ডাঁসা মাই দুটো মহা সুখে টিপছে। এরকম রিস্কি অথচ এরটিক চোদন কণার কল্পনায় আসতো না যদি না রকি ইন্সিস্ট করতো। ঢালাই করা ছাদের মেঝেতে কণার পরে থাকা সালওয়ার কামিজকে চাদর হিসেবে বানিয়ে মা-ছেলে নৈশকালিন চোদনকেলিতে ব্যাস্ত। খুব উত্তেজিত লাগছিলো কণার, সারা শরীর গরম হয়ে ভাদ্র মাসের কুত্তীর মত বয়সে ছোট নাগরের সাথে রতিলীলায় মত্ত হয়েছেন তিনি। চাঁদের হাল্কা আলোয় আবছা অবয়বে বোঝা যায় ম্যাচিওর কণার চওড়া কোমরখানা থপাস থপাস করে রকির উপর আছড়িয়ে পড়ছিল। মায়ের মত্ত হরিণী চোদা খেয়ে আগ্রেসিভ রকি ও সব ভুলে চোখ বন্ধ করে স্বর্গের সোপানে হাঁটাহাঁটি করছিলো মায়ের প্রতিটি ঠাপে নিজের নুনু আম্মুর গুদের গভীরে ঠেলে দিতে দিতে।
সকালেও কণা ভাবেননি রাতের জন্য ছেলে এধরনের চমক রেখে দিয়েছেন। বাসের সেই ১৫ মিনিটের ঐশ্বরিক পোঁদ চুদার মোহ কাটতে না কাটতেই মাকে চমৎকার এক উপহার দিয়ে দিলো পেটের ছেলে রকি। রাতের এই প্রহরে কণার হুশ জ্ঞ্যান সব হারিয়েছে, শরীরের সকল বস্ত্র ত্যাগ করে ছেলের সাথে নিষিদ্ধ লীলায় সঁপেছেন নিজেকে জগতের কাছে আদর্শ মা কণা। গত ৭-৮ মিনিট ধরে নিজের নারী গুদে ছেলের পুরুষ ল্যাওড়া গ্রহণ করে পট পট করে ঠাপিয়ে যাচ্ছেন ভারী কোমর উঠিয়ে নামিয়ে। রকি গুদ চোদায় কম আগ্রহ থাকলেও আম্মুর রাইডিং ওর কাছে আলয়েস স্পেশাল। কণার নাকের পাটা ফুলে উঠেছে, গুদের ভেতর যেন চুলবুলিয়ে উঠছে, ছেলের চুল হেঁচকা টানে টেনে ধরে নিজের মুখ নামিয়ে নিয়ে জিজ্ঞেস করলেন
লাভ করিস আম্মুকে? বল লাভ করিস?
গতকাল রাত থেকেই রকি দেখছে আম্মু সাবমিসিভ রোল থেকে কিছুটা বেরিয়ে এসেছে, ওর বেশ মজাই লাগছে। ও কিচ্ছু বলল না মুচকি হাসি ছাড়া। রাতের অল্প আলোয় কণা ছেলের দাঁত ছাড়া আর কোন কিছুর দেখা না পাওয়াতে জবাবের আসায় পাগলী হয়ে গেলেন।
এবার দুই হাত দিয়ে ছেলের মাথার চুল ঝাঁকিয়ে কণা ফিস্ফিসিয়ে প্রশ্ন করলেন, বল লাভ করিস আমাকে? বল বাবাই
রকি জবাব না দিয়ে কণার মুখের ভেতর তাক করে নিজের লকলকে জিভ ঢুকিয়ে আম্মুর দাঁত, মাড়ি, জিভ চুষতে থাকলো। চোখ বন্ধ করে কণা ছেলের সাথে ফ্রেঞ্চ কিস খেলায় পারটিসিপেট করলেন। রকি যথারীতি এক হাত আম্মুর পাছায় নিয়ে গেল। শুকনা খটখটে হাত মায়ের ঘেমে ওঠা পুটকির ফুটোর উপর গুঁতাতে থাকলো। রকিকে অবাক করে দিয়ে আম্মু কণাও নিজের এক আঙ্গুল ছেলের চিকন পাছার খাঁজে বোলাতে শুরু করলেন। এ কাজে তিনি রকির মতও এক্সপার্ট না তাই রকি নিমিষেই মায়ের পুটকির ছেঁদা খুঁজে পেলেও মা কণা ছেলের লোমশ খাঁজে হাত বুলানো ছাড়া আর কিছুই পারলেন না। তবে দুই জনের শরীরেই কাঁটা দিয়ে উঠলো এমন এরটিক ফরপ্লে প্লাস চোদনে। মায়ের পাছার উপর অল্প অল্প লোম গুলিও যে দাঁড়িয়ে যাচ্ছে তা বেশ বুঝতে পারলো ছেলে রকি। দেরি না করে মায়ের পোঁদের ইনভাইটিং গর্তে নিজের কড়ে আঙ্গুল সেঁধিয়ে ফ্রেঞ্চ কিস মুক্ত করে অরগাসমের দ্বারপ্রান্তে থাকা বড় বড় শ্বাস নিতে থাকা মা কে বলেই ফেললো ” You are the love of my life ammu. ”
ছেলের কাছ থেকে ভালোবাসার আবারো স্বীকৃতি, নিজের রসিয়ে থাকা গুদে ছেলের টনটনিয়ে থাকা বাড়া, নোংরা পোঁদের গর্তে ছেলের লম্বা আঙ্গুল, শক্ত হয়ে থাকা বোঁটায় হিমেল ঠাণ্ডা বাতাসের ছোঁওয়া, পৃথিবীর চেনা জগত ভুলে গগনবিদারী শীৎকারে এযাবতকালের নিজের একটি সেরা অরগাসমে গুদে রসের ফোওারা ছুটিয়ে ছেলের বাড়াকে স্নান করাতে থাকলেন মিসেস কণা রহমান। অসহ্য সুখে শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে ছেলের কচি শরীরটার উপর নিজের ভরাট মা মাগি শরীরটা আছড়ে ফেলে ছোট্ট মেয়ের মতও ফুঁপিয়ে উঠলেন কণা, থরথর করে কাঁপা আম্মুর শরীরটা পরম ভালোবাসায় আঁকড়ে রাখল ১৮ এর রকি, ও জানে ছেলের দায়িত্বয়ের পাশাপাশি বাড়ির কর্তা পুরুষটির রোল ওকেই প্লে করতে হয়, যখন বাড়ির গিন্নী মা দিনের কোন এক সময়ে নিজের প্রাপ্য সুখ খানা খুঁজতে আপন ছেলের কাছে বস্ত্র, ইজ্জত, সমাজের রীতিনীতি বিসর্জন করে নিজের পাকা শরীরখানা তুলে দেয়।
১০ মিনিট পর
কণার এখন থাকার কথা নরম বিছানায় ঘুমিয়ে স্বপ্নের জগতে বিচরণ করার। কিন্তু কিসের কি! ঠিক এই মুহূর্তে মিসেস কণা রহমান ৬ তলার করিডোরের অন্ধকার এক কোনায় উপুড় হয়ে মেঝের সাথে নিজের ভরাট মাই দুটো ঠেকিয়ে শুয়ে আছেন। উনার নিজের মুখে নিজেরই ওড়না গুঁজে থাকার কাড়নে, কোন রকম অনুভূতি প্রকাশ করে কোন ধরনের আওয়াজই করতে পারছেন না। নিজের কামিজখানা কোমর পর্যন্ত গোটানো, সালওয়ার গোড়ালির কাছে। উলটানো কলসির মত চামড়ি পোঁদের উপর যথারীতি সওয়ার হয়েছে প্রেমিক ছেলে রকি। উনার উর্বশী পোঁদের নালীতে নিজের উত্থিত ধনখানা ঢুকিয়ে ঠাপের পর ঠাপে মায়ের লদকা গাঁড়ে।
ছাদের গোপন চোদনপর্বের পর মা কণা ভেবেছিলেন বরাবরের মতই আজ রাতেও মাকে চরম ইমপ্রেস করে ছেলে রকি সুখের ভেলায় ভাসিয়ে ঘুমের সাগরে পাড়ি দেয়াবে। সে লক্ষ্যেই ছাদের দরোজা খুব সাবধানে লাগিয়ে পা টিপে টিপে ছেলের সাথে প্রজাপতির মতই নেচে নেচে যাচ্ছিলেন ৪০ ছুঁই ছুঁই ডবকা মিসেস কণা। কিন্তু রকির মাথায় অন্য খেয়াল ছিলও, ৬ তলার সিড়িঘরের কাছে আসতেই মা কে জাপটে ধরে রেপ করার মত মাটিতে আছড়ে ফেলে ৩০ সেকেন্ডের মাথায় নিজের ঠাটানো বাড়া চালান করে দিয়েছে পোষা মাগি আম্মুর পুটকির গভীরে। চিল্লাতে যেন না পারে আম্মু সেজন্যে ওড়নাটা গুঁজে দিয়েছে ৫ ফুট ৫ ইঞ্চির ভরাট শরীরের ডবকা মা মাগী মিসেস কণা রহমানের মুখে।
এরকম আন্ধার চোদনে কণার ফিল হতে থাকলো কোন অপরিচিতের কাছে পুটকি রেপড হচ্ছেন উনি। স্থান কাল পাত্র ভুলে রকি আম্মুর চুল টেনে মাথাটা উঠিয়ে ঘাড়ে নৃশংস ভাবে কামড়ে দিলো আর এক হাতে কণার গলা টিপেই ধরল, গালের উপর ছোট্ট করে একটা থাপ্পড় কষাল। হতবাক কণা বুঝতেই পারলেন না ছাদের উপর অমন রোমান্টিক চোদনের পর রকির এ কি চেহারা।
উত্তর খুঁজতে খুঁজতেই ছেলের ফুলে উঠা মুণ্ডই উনার রেক্টামের মুখে ধাক্কা দিয়ে জানাতে থাকলো এখন সময় মালে মালে ভাসিয়ে দেয়া, মায়ের নধর পাছা। চুপচাপ মেঝে আঁকড়ে পড়ে থাকলেন কণা, নরম ছড়ানো লদকা পাছায় একটা শেষ রাম ঠাপ দিয়ে নিজের বাড়া আমূল গেঁথে ভলকে ভলকে আহহ আহহ করে বড়ো শ্বাস ছেড়ে মাল ডিপোজিট করতে থাকলো রকি আম্মুর নরম পাছায়।
ফিনকি দিয়ে গরম মালের ফোওারা ছুটিয়ে ক্লান্ত ঘর্মাক্ত রকি মায়ের অল্প ঘর্মাক্ত বাঁকানো উঁচু পাছার উপরে নিজের শরীরটা চাপিয়ে পরম সুখে চোখ বুজল।

প্রথম চোদনের মাস ৬ পেরিয়ে গিয়েছে। রকির পরীক্ষা আর কণার জন্মদিন আসন্ন। রকি চেষ্টা করে ব্যাল্যান্স করতে সবকিছু তাই বলা যেতে পারে মিউচুয়াল আন্ডারস্ট্যান্ডিঙে ওদের স্বামী-স্ত্রী দৈহিক জীবনে কিছুটা ভাটা পড়েছে। নিকট অতীতে যেমন প্রতিদিন প্রতিরাতেই মা-ছেলে আদিম ভালোবাসায় মত্ত হত এখন সেটা সপ্তাহে ৩-৪ দিনে নামিয়ে নিয়ে এসেছে ওরা। কণা ভালো করেই বোঝেন বৃহত্তর স্বার্থের জন্য ক্ষুদ্রতর ক্ষয়ক্ষতি মানতেই হবে আর রকির এইচ এস সি পরীক্ষা একেবারেই দ্বারপ্রান্তে। রকিকে ভালো করতেই হবে, কণা উনাদের জীবনকে আগিয়ে নেয়ার একটা প্ল্যান করেছেন তাতে উনার জব পারফরম্যান্স আর রকির রেজাল্ট দুটোই খুব ই প্রয়োজনীয়।
সপ্তাহের শনি থেকে শুক্র এখন মা ছেলে অনেকটা ছকবাধা জীবনে বসবাস করছে। রকির কলেজ ছুটি কিন্তু কোচিং আর মডেল টেস্ট আছে, মাঝে মাঝে বন্ধুরাও বাসায় বসে পড়াশুনো করে, কণা তখন সবার সামনে আদর্শ মা। এমনিতে শনিবার রাতে দেখা যায় রকি-কনা ওদের মাস্টার বেডে শুয়ে চটকাচটকি করেই ঘুমিয়ে গিয়েছে, সেক্স হয় না, হয়তো বড়োজোর ৬৯, কণার মুখে মাল ছাড়ে রকি, আচ্ছা করে গুদ চুষে দেয়, আইই আইই করে শীৎকারে ঘর কাঁপিয়ে ছেলেকে গুদ ভরা রস খাওয়ান কণা। রবি-সোম চলে যায় কাজ আর পড়াশুনার তালেই। কণার হিট উঠে গেলে লো-কাট ম্যাক্সি অথবা শুধু ব্রা-প্যান্টি পরে অফিস থেকে ফিরে ঘরের কাজে লেগে পড়েন কণা, রকির উত্তেজনা উঠে গেলে ও কিচেন সিঙ্কের সাথে মায়ের শরীরে শরীর লাগিয়ে আম্মুর পোঁদের ছেঁদায় মাখন লাগিয়ে খায়, তারপর তেল চকচকে পোঁদ মারতে মারতে বাড়িভরা শীৎকারে কণাকে চুদে যায়।
এরকম ব্যাস্ততাতেও ওদের চোদনে বৈচিত্র্য থাকে। রকি রাত জেগে পড়ে, কণা এক এ সাথে আদর্শ মা ও লাস্যময়ী বউ এর মত রকির ঘরে রাত করে আসে। মাঝে মাঝেই ওর হাতে থাকে মধুর কৌটো। রকির হাফপ্যান্ট নামিয়ে অল্প খাঁড়া হয়ে থাকা ধনটাতে চপচপিয়ে মধু মাখিয়ে রকির পড়ার টেবিলের পাশেই হাঁটু গেঁড়ে বসে পাকা মাগির মত চুষে দেয় ছেলের ধন। প্রথমে আস্তে আস্তে নাড়িয়ে নাড়িয়েই চোষে, ছেলের গ্রিন সিগন্যাল পেলে তখন ঘুরিয়ে ঘুরিয়ে গোঁড়া পর্যন্ত খানকি মাগির মত চুষে যায় নয়নের মনি ছেলের বাড়া কণা।
কণার চোদন স্কিলের তারিফ না করলেই নয়। ১৮ তে পা রাখা রকির উর্ধগতির সেক্স ড্রাইভকে সঠিক মাত্রায় কমপ্লিমেন্ট দিয়ে যাওয়া কণাকে ব্লোজবের মাঝেই বিছানায় উঠিয়ে নির্মম ভাবে মুখচোদা করতে থাকে ছেলে রকি। গালের মাংস, নাকের পাটা ফুলিয়ে চোখ উলটিয়ে কণা নিজের মুখকে ছেলের চোদার চ্যানেল বানিয়ে বাধ্য স্ত্রীর মত সেবা করে যেতে থাকেন পুত্র রকির। মায়ের গরম মুখ ঠাপিয়ে মা কে নিজের মাল খাইয়ে টেনশন মুক্ত হয় রকি, পড়াশুনোয় মন দেয় আবার, ঢুলুঢুলু চোখে রকির বিছানায় বসে থাকতে থাকতে ঘুমিয়েই পড়ে মা কণা। রাত ২টা কি ৩টায় রকি লাইট অফ করে শুতে এসে নাইটি পরা আম্মুকে জড়িয়ে গোটা কয়েক ভালোবাসার চুমু দিয়ে ঘুমের সাগরে পাড়ি দেয়।
এ নিয়মের ব্যাতিক্রম যে হয় না তাও নয়। এক মধ্য রাতে কণা নিজেকে হাত পা বাঁধা অবস্থায় রকির বিছানায় আবিষ্কার করলেন। মাথা ঘুরিয়ে রকিকে খুঁজে পেলেন না কোথাও। হাত পা নাড়াতে পারছেন না। ঢুলু ঢুলু চোখে আশপাশ ঘুরে দেখলেন ঘড়ির কাঁটা ৪টা ছাড়িয়েছে, ঘরে অল্প পাওয়ারের লাইট জ্বলছে। বাসায় ডাকাতি হয় নি তো? রকিকে কেউ আটকে রাখেনি তো। নিজেকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করতে থাকলেন কণা, কিন্তু কোনই লাভ হল না। খুট করে দরোজা খোলার শব্দ পেলেন, মাথা ঘুরাতে পারছেন না, ঘুরাতে পারলে দেখতেন যে আপাদমস্তক কালো কাপড় পরা একজন, মুখে কালো মাস্ক পরা আর হাতে একটা বেল্ট নিয়ে কেউ ঘরে ঢুকেছে।
সম্পূর্ণ নিরাভরণ কণা, সপাং করে উনার চামড়ি পোঁদের কোন এক দাবনায় বেল্টের বাড়ি পরল। আউউউহ আউউউউহ আহাআআআআ আআআআ করে চিৎকার করে উঠলেন কণা, সপাং সপাং করে বেল্ট আছড়ে এসে পড়তে থাকলো উনার ছড়ানো মোটা পোঁদে, দুই চোখ ফেটে জল চলে আসলো কণার, ইইইইই ইইইইইই উউউউউ উউউউউ আউউউউউউ করে চিৎকার করে নিজেকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করতে থাকলেন মিসেস কণা রহমান কিন্তু নো লাক। নোংরা একটা ন্যাকড়া তার মুখের কাছে নিয়ে এলো লোকটা, গাড়ির পুরনো তেল পোড়া গন্ধ আর ময়লায় কণার গা গুলিয়ে বমি এলো, প্রবলবেগে মাথা নাড়াতে থাকলেন কণা কিন্তু বলিষ্ঠ শক্ত হাতে উনার মুখে পুরে দেয়া হোল ন্যাকড়াটা। কণা উম্ম উম্ম ছাড়া আর কোনই আওয়াজ করতে পারছিলেন না। পুরো পাছা জ্বলছে কিন্তু আশ্চর্যজনক ভাবে গুদের ভেতরে রস কাটছে ঠিক রকির প্রশস্ত হাতে পাছায় চড় খাবার সময় যেমন হয় ত্যামন। কণার ষষ্ঠ ইন্দ্রিয় বুঝতে পারছিলো এবার উনাকে ভোগ করবে সম্পূর্ণ অপরিচিত লোকটা, বুক ফেটে কান্না আসলো কণার, এ কি হচ্ছে উনার সাথে, রকি রকি বলে চিৎকার করতে চাইলেন কিন্তু উম্মি উম্মি ছাড়া মুখ থেকে আর কিছুই ব্যের হোল না উনার। আকস্মাত কালো রুমাল উনার চোখের উপরে এসে পড়লো, শক্ত একটা বাঁধন আর দুনিয়া অন্ধকার হয়ে এলো কণার কাছে।
পড় পড় করে ডটেড কনডম পরা একটা ধন কণার গুদের পাপড়ি পেরিয়ে ঢুকে গেলো বহুল চুদিত কণার পাকা গুদে। লম্বা লম্বা ঠাপ কষে হুপ হুপ করে লোকটা ঠাপিয়ে যেতে থাকলো কণাকে। কাটা মাছের মত কণা হাচড়ে পাছড়ে বেরিয়ে আস্তে চাইলেন লোকটির নিচ থেক কিন্তু কোন দিক ঠাহর না করতে পারায় ওই একরকম এলিয়ে পড়ে থেকেই কণাকে চুপচাপ চোদন সহ্য করে যেতে হোল অচেনা ধনের। দস্তানা পরা দুটো বলিষ্ঠ হাট ঠাস ঠাস করে টানা চড় চাপড়ে কণার পাছা আগুন গরম লাল করে দিলো।
রকির চিন্তায় কণা অস্থির হয়ে গেলেন কিন্তু লম্বা ধনের চোদনে নিজের নারীসত্তাও জাগ্রত হয়ে উঠলো। উনার মনে পড়লো টানা মডেল টেস্টের প্রেশারে রকি গত ৫ রাত মায়ের মুখ বাদে আর কোন গর্তের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারে নি। উপোষী কণা নিজের অজান্তেই পাছা উঁচিয়ে ঠাপ খেতে থাকলেন গরম খাওয়া মাগির মত। এই প্রথম সপ্রাক্তন স্বামী আর বর্তমান প্রেমিক ছেলেরবাড়া ছাড়া আর কোন বাড়া উনাকে পেনেট্রেট করলো। গুদের পেশী দিয়ে কন্ট্রাকশন করতে থাকলেন কণা, বোঁটা শক্ত হয়ে আসছে বেশ বুঝলেন কিন্তু ঘুঁটে দেবার কেউ নেই গুদের কোট টাও। শরীর এলিয়ে আয়েশি ঠাপে কণাকে অধিগ্রস্ত করে নিলো অপরিচিত লোকটা।
পড়ে পড়ে ঠাপ খাচ্ছিলেন কণা রহমান। উনার মুখ থেকে নোংরা ন্যাকড়াটা সরিয়ে নিলো লোকটা। হা করে একটা বড়ো নিঃশ্বাস নিলেন কণা আর কুই কুই করে ঠাপের তালে শিশিয়ে উঠলেন। উনার কিছু বোঝার আগেই লম্বা প্লাস্টিকের একটা দণ্ড উনার মুখের ভেতর ঢুকিয়ে দেয়ার চেষ্টা করতে থাকলো কণাকে ধর্ষণকারী লোকটা। কণা যাতে মাথা ঝাঁকাতে না পারে সেকারণে মাথাভরতি চুল মুঠি করে শক্ত করে দস্তানা পরা হাতেই কণার মুখের ভেতর আধখানা ঢুকিয়ে দিলো ডিলডোটা, কণা বুঝতে পারলেন। ওক ওক করে চোষা ছাড়া আর কোন গতি ছিল না সেই মুহূর্তে কণার।
গুদের ভেতর কুরকুরিয়ে উঠছে, ভালোই ঠাপাচ্ছে ছোট বড়ো ঠাপে, কণার মুখ ভর্তি করে রেখেছে ডিলডো দিয়ে। কণার অরগাসম আসি আসি করছে, প্রাণপণে চেষ্টা করছেন ধর্ষককে বুঝতে না দিতে যেউনি এঞ্জয় করছেন। ঠিক সে মুহূর্তেই একই সাথে গুদ থেকে ধন আর মুখ থেকে ডিলডো বেরিয়ে নিয়ে এলো কণাকে ধর্ষণকারী লোকটা। আহহা আহহা করে উঠলেন কণা, এখন কি হবে। কণাকে সীমাহীন বহয়ের মাঝে রেখেই ডিলডোটা প্রবলবেগে কণার শুকনো খটখটে পাছার গর্তের উপর আঁকাবাঁকা করে গোত্তা দিয়ে ঢুকানোর চেষ্টা চললও। না না করে চিৎকার করে উঠলেন কণা, হেল্প হেল্প বলতে যাবেন তার আগেই দস্তানা পরা হাতটা উনার মুখের উপর এসে পড়লো। আরেক হাতে নির্মমভাবে ৭-৮ ইঞ্চি লম্বা ডিলডোটা কণার পাছার কোনে কোনে জ্বালিয়ে আমূলে গেঁথে দিলো। উউউ উউউউ উউউ করে হাউ হাউ করে ফুঁপিয়ে কেঁদে উঠলেন কণা, শরীর কেঁপে কেঁপে উঠলো উনার, প্রচণ্ড জ্বলছে পাছা। দমকে দমকে কান্না বেরিয়ে আসতে থাকলো বুক ফেটে। কণার ইন্সাল্টের চরম সীমায় নিয়ে লোকটা আচমকা কনডম ছাড়া বাড়া সেঁধিয়ে দিলো কণার গুদে, নির্মম ভাবে ঠাপাতে থাকলো কণার ম্যাচিওর যুবতী গুদ আর গোল পাছাকে দ্বিখণ্ডিত করে রাখল কালো মোটা একটা ডিলডো।
চোখের পানি, নাকের পানি, গুদের পানি এক করে জীবনের নির্মম নৃশংস চোদা খেলেন মিসেস কণা রহমান। উনাকে হিউমিলিয়েশনের চূড়ান্তে নিয়ে গুদের ভেতর ধন ঠেসে ভলকে ভলকে গুদের ভেতর ভাসিয়ে মাল ছাড়ল। কয়েক দফা মাল ছেড়ে নেতিয়ে আসতে থাকলো ধনটা। কণা ভারি নিশ্বাসের শব্দ পেলেন। উনার ভরাট শরীরের উপর আছড়ে পড়লো মরদটা।
কণার মুখের উপর থেকে দস্তানা শরে আসলো। কানের কাছে গরম অথচ দ্রুত নিঃশ্বাসের সাথেই কণার পরিচিত কণ্ঠস্বর উনাকে মিষ্টি করে বলে উঠলো
” Happy Birthday Ammu. Love you “
সকালে ঘুম থেকে উঠেই কণা সারা শরীরে একটা চাপ চাপ অনুভূতি পেলেন। কাল রাতের অকস্মাৎ উত্তাল চোদন, ফেটিশ সেক্স অনেক কিঙ্কি ছিল, রকি ভালোই ঘোল খাইয়ে উনাকে জন্মদিনের চমৎকার উপহার দিয়েছে। চোখ ঘষটে ডান বামে তাকাতেই দ্যাখেন ছেলে উনার জন্য বেড টি সাথে ব্রেকফাস্টের ব্যাবস্থা করেছে। ভালোবাসায় ভরে গেল ছেলের জন্য মন।
কিছুক্ষণ পরই রকির দেখা পাওয়া গেল, কাঁচুমাচু মুখে মায়ের দিকে তাকিয়ে বোকা একটা হাসি দিলো রকি। কাল রাতের রেপ ফিল ভুলে দুহাত বাড়িয়ে ছেলেকে কাছে ডাকলেন কণা। মা-ছেলে ভালোবাসার দৃষ্টিতে একে অন্যের দিকে চেয়ে রইলো। মুখে কথা নেই, চোখে ভালোবাসা, শরীরে ছাই চাপা আগুনের মত কাম। তৃষিত ঠোঁটে কণা ছেলেকে নিজের নধর নারী শরীরের উপর উঠিয়ে আনলেন। কচি যুবকের মত নয় বরং পূর্ণবয়স্ক মরদের মত কণার উপোষী নারী শরীরটাকে লম্বা অথচ নিয়ন্ত্রিত ঠাপে চুদে বার দুয়েক রস খসিয়ে গুদের গভীরে নিজের বীজ বুনে দিলো রকি। তৃপ্ত মা কণা ছেলের গলা জড়িয়ে ভালোবাসার কথা বলে নিজেকে উজাড় করে ছেলের শরীরের সাথে মিশিয়ে লজ্জাবনত বউয়ের মত রকির কাছে লুকিয়ে রইলেন।
দুপুরবেলা বাইরে থেকে হোম ডেলিভারি খাবার আনালো রকি, মা কে আজ কোন কাজই করতে দেবে না ও। কণাকে আরও অবাক করে দিয়ে দুপুরে ঘরের পর্দা টেনে অন্ধকার করে ওদের মাস্টার বেডে শুইয়ে দিলো। কণা জিজ্ঞেস করলেন,
আজ তোর কোচিং নেই বাবাই?
আছে কিন্তু যাবো না, রকির চাঁচাছোলা জবাব।
আর তো কয়েকদিন বাকি পরীক্ষার, এখন মিস দেয়াটা ঠিক না বাবাই। কণা জোর দিয়েই বলেন গলায়।
রকির তেমন একটা ভাবান্তর নেই, ও কি জানি খুট খাট করতে থাকে, কণা উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে দেখতে পাণ না। রকি বলে উঠে, তোমার জন্মদিনে কোথাও যাবো না আম্মু, তোমার সাথেই সময় কাটাবো।
কণার অনেক ভালো লাগে, ছেলেকে এতো কেয়ারিং দেখ। মনে মনে তো ভালোবাসার ফোয়ারা ছুটিয়ে রাখেন ছেলের জন্য, ছেলে কাম স্বামী, প্রেমিকের জন্য। হাল্কা লিপ গ্লসে ঢাকা লম্বাটে ঠোঁট জিভ দিয়ে চেটে নিয়ে অপেক্ষা করতে থাকেন কি নিয়ে রকি তাকে চমকে দেবে সেটার জন্য। কণার হঠাত করে ইচ্ছে করে আবার বিয়ে করার, এই যে রকি ও কি শুধুই ছেলে তার। গত কয়েকমাসে কি অসংখ্য বার শারীরিক ভাবে মিলিত হয়নি ওরা? মা ছেলের বেড়া ডিঙ্গিয়ে দুইটি প্রাপ্তবয়স্ক নরনারীর মত শরীরী সুখের ভেলায় গা ভাসিয়ে দেয়নি।
কত অনাচার এই পৃথিবীতে, দেদারসে রেপ হচ্ছে, খুন করছে মানুষ মরছে যুদ্ধে, আর কণার চাওয়া তো বেশি না। হয়ত অজাচার, সমাজের চোখে ঠিক নয়, কিন্তু সমাজকে একবিন্দু জানাতে আগ্রহী না কণা। সুধু স্বীকৃতি চান পেটের ছেলে রকির কাছ থেকে, ভালোবাসার যে দাবি কয়েক মাস আগে রকির জন্মদিনে উত্থাপন করে নিজের সকল কিছু বিসর্জন দিয়েছিলেন ছেলের কাছে, তার কাছ থেকেই আজীবন আমৃত্যু জীবনসঙ্গী হওয়ার একটা গ্রিন সিগন্যাল চান।
রকি কি বুঝতে পারে ওর আম্মুর মনের কোথা। আচ্ছা ঠিক আছে, কণা ওর নিজের এমু, বার্থ সার্টিফিকেট থেকে শুরু করে সবজায়গায় মিসেস কণা রহমান ইজ মাদার অফ রায়নাত রহমান রকি কিন্তু এই যে সম্পর্কটা, এই যে সব বাধা পেরিয়ে নিজের ৪০ বছরের উন্মাতাল যৌবনা নারী শরীর অনভিজ্ঞ রকির কাছে তুলে দেয়া এর মূল্য কি কণা পাবেন না? কণা জানেন না, কোথায় চলছে এই সম্পর্কের গাড়ি, সুধু এটাই জানেন রকি যদি তাকে ছুড়েও ফেলে দেয়, কণা কোনদিন কোন দাবী নিয়ে রকিকে প্রেশার দিবেন না। এই সম্পর্কের উদ্যোক্তা উনি নিজেই, রকিকে এই আগুণের মাঝে উনিই ঠেলে এনেছেন। রকিই ফাইনাল ডিসিশন নিবে ও কোথায় নিয়েযেতে চায় এই সম্পর্ক।
রকির বলিষ্ঠ দুটো হাত কণাকে ঘুরিয়ে উপুড় করে শুইয়ে দিলো। নিজেকে বালিশের ফাঁকে লুকিয়ে অঝোর ধারায় কাঁদছেন কণা, শরীরটা দুলে দুলে উঠছিল তার। আচমকাই রকির হাত একটু অন্যভাবে উনার শরীরের উপর এসে পড়লো। তেলে চপচপ রকির পুরুষালি দুই হাতের দক্ষতা উনার পিঠকে অনাবিল প্রশান্তির সাগরে ভাসালও ম্যাসেজ দিয়ে। এর আগে কণা এধরনের কোন ম্যাসাজ করান নাই, ওই স্পা তে জা একটু। নিবিড় দক্ষতায় রকই উনার প্রশস্ত পিঠ থেকে লম্বাটে হাত আর নরম বগলে ম্যাসাজ করে গেল।
কোমরের বাঁকে এসে রকির হাত চালনায় বুঝতে পারলেন কণা প্রস্ফুটিত ফুলের মত নিজের যৌবনের চূড়ায় এমুহুর্তে অবস্থান করছেন তিনি। বাঁকানো কোমরের মাংসল ভাঁজে ভাঁজে রকির লম্বা আঙ্গুল এক অনাবিল প্রশান্তিতে ওর আম্মুর চোখ বুজিয়ে সুখের ভেলায় ভাসিয়ে নিয়ে যাচ্ছিলো। রকি উলটিয়ে দিলো কণাকে। গলার ভাঁজ থেকে উন্নত চুঁচিদ্বয় ঘুরে গভীর নাভিওলা মাংসল পেট, কামানো গুদ, সুগন্ধি কুঁচকি, লম্বাটে থাই তে তেল মাখা হাত দিয়ে ডলে ডলে মালিশ করতে থাকলো রকি। সবশেষে ধরল ওর পরম আরাধ্য, কণার শরীরের তাজ, ওর আম্মুর পাছা। অনেকটা সময় নিয়ে নিংড়ে নিংড়ে মায়ের পাছার মধু নিকষিত করে দুই-তিন আঙ্গুল পুটকির গভীরে গুঁতিয়ে কণাকে ঘরময় শীৎকার করাল রকি।
কণা সাধারণত বলেন না, কিন্তু এরকম সুখময় ম্যাসাজ পেয়ে উনার পুটকি শির শির করে উঠল। রকির আখাম্বা বাঁড়ার ঠাপ খাবার জন্য পোঁদের দেয়াল কিরকির করতে থাকলো। শীৎকারে শীৎকারে রকিকে একরকম আদেশই করলেন কণা, হাঁপাতে হাঁপাতে
আমার পাছা মার বাবাই, আমার পাছা মার। প্লিজ তোর ধন ঢুকা। প্লিজ বাবাই, আমি আর পারছি না।
মায়ের আদেশ অমান্য করার ছেলে রকি না। নিজের লোভী চোখে একবার আম্মুর ভরাট তেল চকচকে দেহটার উপর বুলিয়ে নিয়ে তাতিয়ে থাকা বাঁড়া কণার ভরাট পাছার তেলতেলে গভীর খাঁজে সেঁধিয়ে দিলো ও। মুণ্ডইখানা ঠিক ঠিক চিনে নিলো ওর যাবার রাস্তা। মিনিট খানেকের মধ্যেই কণার সরু পায়ু পথের অন্ধকার গলি দিয়ে সরসর করে ছেলের ল্যাওড়া গদাম গদাম ঠাপে চোদা শুরু করলো আপন মা কে। পাছা উঠিয়ে উঠিয়ে ছেলের বাঁড়া আমূল গেঁথে নিয়ে সুখে চোখ মুদলেন মিসেস কণা রহমান।
এলিয়ে খেলিয়ে আয়েশি চোদা দিচ্ছিল রকি। মাঝে মাঝে মায়ের সাথে ভালোবাসার চুমু আদান প্রদান করছিলো। তৃষিত কণার ভরাট ৪০ বছরের দেহটাকে বিকেলের পড়ন্ত আলোয় বাহারি ঠাপে মাংসে মাংসে থপাত তপাত পটাতপচাত বাড়ি খাইয়ে মায়ের নধর পুটকি চুদে যাচ্ছিলো রকি।
ক্যামন লাগছে বাবাই? কণা ঠাপের তালে তালে বললেন।
হুপ হুপ করে ঠাপিয়ে যাওয়া রকি আকস্মাত বলে উঠল আম্মু তোমাকে একটা প্রশ্ন করি।
প্রাণঘাতী ঠাপ আর দুধের ওপর প্রচণ্ড টেপন, কণার হুঁশ রাখাই মুশকিল, তাও হেলথ ম্যাট্রেসের উপর চোদার তালে উপুড় হয়ে হোগা মারা খেতে খেতে কণা বললেন, বল সোনা জামাই আমার।
লম্বা একটা ঠাপ দিলো রকি, আহহহহহ করে উঠল, কণা টের পাচ্ছেন গরম মালের ধারা ফিনকি দিয়ে উনার গাঁড়ের গভীরে পড়া শুরু হয়েছে। কাঁপা গলায় রকি উনাকে বলল
আম্মু চলো বিয়ে করি। আমাকে বিয়ে করবা আম্মু?
কণার পৃথিবী যেন থমকে গেল। রকি এটা কি বললেন উনাকে? উনি কি কানে ভুল শুনেছেন?। রকির দিক থেকে তো ঠিক ই আছে। ওর স্বর্গের গভীরে স্বর্গীয় সুখে মত্ত রকি ওর প্রেয়সী মা কে প্রস্তাব করেছে আজীবনের বন্ধনে জড়িয়ে নেবার।
বিকেলের পড়ন্ত গোধূলিতে মিসেস কণা রহমান জল খসাতে খসাতে আর ছেলের বীজ নিজের শরীরে ধারণ করতে করতে জবাবটা ঠিক করে ফেললেন।
সময় থেমে রইলো মা ছেলের ঐশ্বরিক রমণ লীলার মাঝে। অন্তিম উদ্দেশ্যে পাড়ি দেয়া ১৮ এর রকি আর ৪০ এর মা কণা কি এগিয়ে নিয়ে যাবার স্বিধান্ত নিলো ওদের অনবদ্য সম্পর্ককে?


Post Views:
1

Tags: মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Choti Golpo, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Story, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Bangla Choti Kahini, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Sex Golpo, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি চোদন কাহিনী, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি বাংলা চটি গল্প, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Chodachudir golpo, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি Bengali Sex Stories, মায়ের পাছায় সন্তানের স্বর্গ মা ছেলে বাংলা চটি sex photos images video clips.

Leave a Comment