মামী আর মামাতো বোনকে চুদলাম-mami bhagne choti golpo

Choda chudir Golpo NewChoti

চোদাচুদি করাটা আমার নেশায় পরিণত হয়েছে। যার কারনে বাড়িতে এতজনকে চোদার পরও অন্যদের চুদতে মন চায়। যখন আমি প্রথম ছুটিতে দেশে যাই তখন প্রথম আমি মাকে চুদি তারপর ভাবির সহযোগিতায় তার বড় মেয়ে মুন্নিকে তারপর মেজ ভাবি শিল্পি তারপর ছোট আপু পারভিনকে চুদি। কিন্তু তবুও যেন আমার মন ভরছিল না। তাই মাঝে মাঝে হোটেলের মাগিদেরও চুদতাম আর আমার গার্লফ্রেন্ডরাতো ছিলই। তবে তাদের বেশি চুদতে পারতাম না সময় আর সুযোগের অভাবে। mami bhagne choti golpo

যাই প্রথম ছুটিতে যাওয়ার পর ১৫/২০ ভালো চুদলাম মা, বোন, ভাবি, ভাতিজি সহ অন্যদের। তারপর একদিন আমার এক বন্ধুকে নিয়ে মামা বাড়িতে যাই। যখন আমরা পৌছলাম তখন প্রায় সন্ধ্যা। মামী ছিলেন অসুস্থ। আসলে ওনাকে দেখার উদ্দেশ্যেই যাওয়া। কিন্তু যাওয়ার পরই ঘটল আসল ঘটনা।

এখন সে ঘটনাটাই বলবো তোমাদের, মামীর নাম লায়লা, বয়স ৪২/৪৩ হবে। হালকা শরীর। শারীরিক গঠন কিছুটা এ রকম ৩৪+৩০+৩৪ বুঝতেই পারছো একদম স্লিম আসলে অসুস্থতার কারনে এমন অবস্থা ওনার। মামা থাকেন বিদেশে তাও আজ প্রায় ৩০ বছরের মতো। ২/৩ বছর পর পর বাড়িতে আসেন। মামার দুই ছেলে তিন মেয়ে। ছেলে দুজনই বিদেশে থাকে। মেয়েদের মধ্যে দুজনের বিয়ে হয়ে গেছে এক জনের জন্য পাত্র দেখছিল। বড় মেয়ে তার শশুর বাড়িতে থাকে স্বামির সাথে আর মেজ মেয়ের স্বামী থাকে বিদেশে তাই তাকে মামার বাড়িতেই রেখে দেয়া হয়। বাড়িতে একজন কাজের লোক ছিল মাঝ বয়সি। সে বাজার সদাই সহ ঘরের অন্য সব কাজ করে দেয়। mami bhagne choti golpo

মামার বড় মেয়ের নাম মরিয়ম, বয়স ২৭/২৮, গায়ের রং ফর্সা, শারীরিক গঠন ৩৬+৩৮+৩৮ মেজ মেয়ের নাম শিরিন, বয়স ২২/২৩ হবে তারও স্লিম ফিগার একদম তার মায়ের মতো। শারীরিক গঠন ২৮+৩০+৩২ ফর্সা দেখতে সুন্দর। ছোট মেয়ের নাম রত্না, বয়স ১৫/১৬ হবে, গায়ের রং ফর্সা, শারীরিক গঠন একটু ভালো ৩৪+৩৬+৩৬ বড় মেয়ে আর ছোট মেয়ের শারীরিক গঠন প্রায় এক রকম ঠিক তেমনি মামি আর মেজ মেয়ের শারীরিক গঠন এক রকম। mami bhagne choti golpo

আমার ঘটনাটা মামি আর তার মেজ মেয়ে শিরিনকে নিয়ে।

শিরিনকে আমি অনেক আগে থেকে পছন্দ করতাম কিন্তু কোনদিন বলিনি। যখন তার বিয়ে হয়ে যায় তখন খুব খারাপ লেগেছিল কিন্তু কাউকে বুঝতে দেয়নি। সে দিন যখন তাদের বাড়িতে গেলাম তখন আবার আমার সেই পুরোনো প্রেম দোলা দিয়ে উঠলো। আমি তাকে বার বার দেখছিলাম। যখন সে আমাদের আপ্যায়ন করছিল তখন। সে মনে হয় কিছুটা আঁচ করতে পেরেছিল। সেটা আমি তার চেহারা দেখে বুঝতে পেরেছিলাম। যাই হোক এভাবে আরো কিছুটা সময় কেটে গেল। আমরা বসে বসে মামির শারীরিক অবস্থার খোঁজ খবর নিচ্ছিলাম। কথা বলতে বলতে ৯ টা বেজে যায়। অনেকে হয়তো জেনে থাকবে যে গ্রামের মানুষেরা তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে যায়। তাই ৯ টা বাজার পর মামি আমাদের নিয়ে খেতে বসল। মামাতো বোনেরাও সাথে ছিল। আমরা এক সাথে খেয়ে নিলাম। তখন কারেন্ট চলে যায় আর গরমের কারনে আমরা চার জন ছাদে গেলাম কিছুটা সময় কাটানোর জন্য।

আমরা ছাদে যাওয়ার কিছুক্ষন পর মামি তার ছোট মেয়ে রত্নাকে ডাক দেয় আর রত্না চলে যায়। আমি আমার বন্ধুটাকে ইশারা দিয়ে ছাদের অন্য পাশে যেতে বলি সে চলে যায়। তখন আমি শিরিনকে জিজ্ঞেস করি- নাস্তা আর ভাত খাওয়ার সময় তুমি আমাকে আড় চোখে দেখছিলে কেন?

শিরিন বলল- আমি কোথায় আপনি না আমাকে দেখছিলেন।

আমি বললাম- তুমি জানো না আমি তোমাকে কেন দেখছিলাম?

শিরিন- না বললে জানবো কি করে? বেড়াতে গিয়ে মামী আর মামাতো বোনকে চুদলাম

আমি- কেন তুমি বুঝতে পারছো না আমি কি বলতে চাই?

শিরিন- নাহ।

আমি- তুমি এভাবে হুট করে বিয়ে করে ফেললে কেন?

শিরিন- বাবা মা করিয়ে দিয়েছে, কিন্তু কেন?

আমি- এখন আর বলে কি হবে।

শিরিন- বলেন আমি শুনবো।

আমি- তুমি জানো না আমি তোমাকে পছন্দ করি?

শিরিন- কিছুক্ষন চুপ থেকে আপনি তো কখনো বলেন নি।

আমি- বলার সুযোগ পেলাম কোথায়। তোমার বাবা মা যে তোমাকে এত তাড়াতাড়ি বিয়ে দিয়ে দিবে আমি কল্পনাও করি নি। আমিতো মনে মনে ভেবে রেখেছিলাম যখন আমি দেশে ফিরবো তখন তোমাকে সব কিছু খুলে বলবো। কিন্তু দেশে আসার আগেইতো ঘটনাটা শুনে আমার স্বপ্ন ভেংগে গেল।

শিরিন- আপনি তো যোগাযোগও করেন নি। mami bhagne choti golpo

আমি- আমার কাছে তোমার নাম্বার ছিল না তাই।

শিরিন- আমিও মনে মনে আপনাকে পছন্দ করতাম বাবা মা যখন বলেছিল যে আপনাদের দু ভাইয়ের মধ্যে আমাকে যে কোন এক জনের কাছে বিয়ে দিবে তখন আমি মনে মনে আপনাকে ভালোবেসেছিলাম।

আমি- এ কথা তুমি আমাকে আগে জানাও নি কেন, আর আমিওতো এই আশায় ছিলাম যে তোমার বিয়ের সময় হলে অবশ্যই তোমার বাবা মা আমাদের সাথে কথা বলবে কিন্তু তোমার বাবা মা আমাদের না জানিয়েই তোমাকে বিয়ে দিয়ে দিল। তখন তোমাদের উপর আমার খুব রাগ হয়েছিল। ভেবেছিলাম আর কখনো তোমাদের বাড়ি আসবো না কিন্তু মামির শারীরিক অবস্থার কথা শুনে খুব খারাপ লাগলো তাই না এসে থাকতে পারলাম না।

শিরিন- এখন আর এসব বলে কি হবে, যা হবার তা তো হয়েই গেছে?

আমি- তুমি কি সুখি তোমার স্বামীর সাথে? বাংলা চটি গল্প –

শিরিন- সুখ পেলাম কোথায় বিয়ে হলো টেলিফোনে তারপর যাও সে এল এক মাস থেকে আবার চলে গেল।

আমি- কি বলছো এই সব?

শিরিন- আমি ঠিকই বলছি, আর তাকে আমার পছন্দও হয় নি। এক প্রকার জোড় করে আমাকে বিয়ে দেয়া হয়েছে তার সাথে।

আমি- তোমাকে আমাদের বাড়ির বউ করার অনেক সখ ছিল মার। মার সে স্বপ্ন এখনো পূর্ণ হতে পারে।

শিরিন- কিভাবে?

Baba meye chotigolpo
Baba meye chotigolpo

আমি- তুমি চাইলে আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি তবে তোমাকে তোমার আগের স্বামিকে ছেড়ে দিতে হবে আর সে কাজটা তোমাকেই করতে হবে।

শিরিন- ফুফা ফুফি কি মেনে নিবে? mami bhagne choti golpo

আমি- আমার মন বলছে ওনারা মেনে নিবে, তুমি কি তাদের মত জানতে চাও?

এই বলে আমি বাড়িতে মার কাছে কল দিলাম আর মাকে সব ঘটনা খুলে বললাম, মা বলল সে যদি চায় তাহলে আমার কোন আপত্তি নেই তাকে আমার অনেক আগ থেকে পছন্দ। আমি ঠিক আছে বলে ফোন রেখে দিলাম তারপর ওকে বললাম এখন তোমার কি মত বল তুমি তো সব শুনলে? mami bhagne choti golpo

শিরিন চুপ করে রইল তারপর সে হঠাৎ করে কান্না করে আমাকে জড়িয়ে ধরলো। আমি তাকে স্বান্তনা দিয়ে বললাম চিন্তা করো না তুমি তোমার মা বাবাকে ঘটনাটা জানাও আমার আর মার যেহেতু মত আছে আমাদের পক্ষ থেকে সমস্যা হবে না এই বলে আমি তাকে চুমু দিলাম। সেও আমাকে চুমু দিয়ে আদর করতে লাগলো। আমি তার ঠোটে কিস করলাম, চুষলাম তারপর সেও আমার ঠোটে কিস করল আর চুষলো। আমি সুযোগ বুঝে তার দুধ টেপা শুরু করি। তার দুধগুলো টিপতে অনেক ভালো লাগছিল একমুঠ দুধ টেপার মজাই আলাদা। কিছুক্ষন টেপার পর আমি তার কামিজটা উপরের দিকে তুলে একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর অন্যটা টিপতে লাগলাম। আমার ধনটা তখন ফোস ফোস করে লাফাচ্ছিল। শিরিন আচমকা আমার ধনটা মুঠো করে ধরে আতকে উঠলো। mami bhagne choti golpo

আমি: এমন চমকে উঠলে কেন?

শিরিন: তোমার এটা তো অনেক বড়।

আমি: কেন তোমার স্বামিরটা কি বড় না?

শিরিন: আরে না তোমারটার অর্ধেক হবে বলেও মনে হয় না।

আমি: তাহলেতো তুমি স্বামির সোহাগ পাওনি ঠিকমতো?

শিরিন: হুমমমম সে এসেই ঘর নিয়ে ব্যস্ত হয়ে যায় আমাকে সময় দিতে পারেনি।

আমি: আমারটা কি তোমার পছন্দ হইছে?

শিরিন: একটু বের করে দাও না দেখি ভালো করে।

আমি: তোমার জিনিস তুমি বের করে নাও। Incest স্বামীর উপর রাগ করে ছেলেকে দিয়ে চোদালো মা-মা ছেলে চটি

শিরিন তখন আমার লুঙ্গিটা উঠিয়ে বাড়াটা ধরে নেড়ে চেড়ে দেখে অনেকক্ষন তারপর বলে তোমার বউ অনেক সুখি হবে।

আমি: কিভাবে বুঝলে, আর তুমিই তো আমার বউ হবে তাই না?

শিরিন: বলতে পারবো না তবে তোমার সাথে যার বিয়ে হবে তার জীবনটা সুখে ভরে যাবে।

আমি: তুমি কি আমার উপর ভরসা করতে পারছো না?

শিরিন: হুমমম কিন্তু মা বাবা কি মানবে, এক কাজ করলে কেমন হয় চলনা আমরা পালিয়ে বিয়ে করি?

আমি: ওটা সম্ভব হবে না কারন আইনত তুমি একজনের স্ত্রী আমি যদি তোমাকে নিয়ে বিয়ে করি তখন আমরা দুজনই ফেসে যাবো তার চেয়ে তুমি মামা মামিকে বুঝিয়ে বল আমার মনে তারা মেনে নিবেন।

শিরিন: দেখি বলে সে আমার বাড়াটা খেচতে লাগলো। mami bhagne choti golpo

আমি: এভাবে না খেচে তুমি মুখে নিয়ে চুষে দাও।

শিরিন তখন আমার বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলো। এমনভাবে চুষছিল মনে হচ্ছে অনেক দিনের ক্ষুদার্ত। তার অবস্থা দেখে আমার খারাপ লাগলো। আমি তাকে আদর করে বললাম- আমাদের যদি এক হওয়া লেখা থাকে তাহলে কেউ বাধা দিয়ে ঠেকাতে পারবে না আর তা যদি না হয় আমিতো সারা জীবন তোমারই থাকবো আমাদের ভালোবাসা কখনো শেষ হবে না।

শিরিন: তুমি আমাকে কখনো ছেড়ে যাবে না বল?

আমি: কথা দিলাম তোমাকে কখনো ছাড়বো না। mami bhagne choti golpo

এই বলে আমি তাকে উঠিয়ে তার পায়জামা খুলে দেই তারপর ছাদের দেয়ালের সাথে তাকে হেলান দিয়ে দাড় করিয়ে তার একটা পা আমার কাধে নিয়ে আমি কিছুক্ষন তার গুদটা চুষলাম। তখন তার গুদটা রসে ভিজে একদম জব জব করছিল। আমি রসগুলো চেটেপুটে খেয়ে নিলাম।

শিরিন: এই প্রথম কেউ আমার ওখানে মুখ দিল। বেড়াতে গিয়ে মামী আর মামাতো বোনকে চুদলাম

আমি: কেন তোমার স্বামি মুখ দেয় নি?

শিরিন: নাহহহ, সে তো ভালো করে চুদতেও পারতো, ভোদা চুষলে যে এত ভালো লাগে আজ জানলাম।

আমি: এখন থেকে আমি সব সময় তোমার ভোদা চুষে দিব। mami bhagne choti golpo

এই বলে আবারও চোষা শুরু করলাম আর শিরিন আমার মাথাটা তার গুদের সাথে চেপে ধরছিল উত্তেজনায়। কিছুক্ষন চোষার পর আমি বললাম এবার ঢুকাই?

শিরিন: জলদি ঢুকাও রত্না বা তোমার বন্ধু এসে যেতে পারে।

আমি তার কথামতো ওভাবেই গুদে ধনটা একটা চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম। অর্ধেকটা ঢুকার সাথে সাথেই সে উফফফফফফ করে উঠলো। আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করি। কিছুক্ষন ঠাপানোর পর ও বলল জোড়ে জোড়ে কর। আমি এবার জোড়ে জোড়ে চোদা শুরু করলাম।

শিরিন: এই প্রথম চোদার মজা পাচ্ছি। দত্ত বাড়ির লীলাখেলা

আমি: আমি যাকেই চুদি সেই আমার চোদা খাওয়ার জন্য অপেক্ষা করতে থাকে।

শিরিন: তুমি কি আরো অন্য মেয়েকে চুদছো?

আমি: মিথ্যে বলবো না হুমমমম আমি অনেককেই চুদছি।

শিরিন: কাকে কাকে বল না একটু?

আমি: আজ না অন্য একদিন। mami bhagne choti golpo

এই বলে আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর আমি তার গুদে মাল আউট করলাম তারপর সে পায়জামা পরে নিচে নেমে গেল। আমি আর বন্ধু মিলে আরো কিছুক্ষন ছাদে থেকে তারপর নেমে আসলাম।

রাত যখন ২ টা তখন দেখি শিরিন মিস কল দিল। আমি ঘটনা বুঝতে পেরে বন্ধুকে বলে উঠে তার রুমের দিকে চলে গেলাম। দরজায় টোকা দিতেই সে খুলে দিল। আমি তাকে বললাম তুমি কি একাই ঘুমাও। mami bhagne choti golpo

শিরিন: না রত্না আমার সাথে থাকে, আজ ওকে মার সাথে থাকতে বলেছে।

আমি: ও তাই বলো।

শিরিন: বিয়ের পর আজ প্রথম আমি সুখ পেলাম। সে জন্য তোমাকে আবার ডেকেছি। mami bhagne choti golpo

আমি: হুমমম বুঝতে পেরেছি। এখন কি আরেকবার করবো?

শিরিন: হুমমম কর।

আমি তখন তাকে আবার আদর করতে শুরু করি। সেও পাগলের মতো আমাকে কিস করতে থাকে তারপর আমার বাড়াটা অনেকক্ষন ধরে চুষে দেয় তারপর আমাকে বলে আজ সারা রাত তুমি আমাকে সুখ দিবে। আমি বললাম তোমার মা বোন যদি জেগে যায়? তারা জাগবে না। আমি তখন তাকে ফেলে তার গুদ চোষা শুরু করি। তারপর প্রায় ১ ঘন্টা ধরে তাকে বিভিন্ন পজিশনে চুদে তার গুদের ভিতর মাল ফেলি। তারপর কিছুক্ষন বিশ্রাম নেয়ার পর আবারও তাকে চুদলাম যখন শেষ হল তখন ভোর সাড়ে চারটা। আমি তাড়াতাড়ি উঠে আমার রুমে চলে যাই তারপর ঘুমিয়ে পরি। mami bhagne choti golpo

লাইফে প্রথমবার বয়ফ্রেন্ড চুদে দিল তার বাসায় আমাকে একা পেয়ে-amar voda chodar golpo

সকালে ঘুম ভাংগে শিরিনের ডাকে। নাস্তা খাওয়ার জন্য মামি ডাকছে। আমরা দুই বন্ধু উঠে হাত মুখ ধুয়ে তারপর নাস্তা করে বের হলাম বন্ধুর এক আত্মীয়ের বাসার উদ্দেশ্যে। যাওয়ার সময় শিরিন বলল তাড়াতাড়ি ফিরতে। আমি বুঝতে পারলাম গত রাতের কথা সে ভুলতে পারেনি। তাড়াতাড়ি ফিরবো বলে চলে গেলাম কিন্তু ফিরতে ফিরতে আমাদের প্রায় সন্ধ্যা হয়ে গেল। আমাদের দেখে সে মুখ ভাড় করে রইল কথা বলছিল না। আমি নানাভাবে বুঝিয়ে সুঝিয়ে বললাম ওর আত্মীয় না খেয়ে ছাড়ছিল না তাই খেয়েই আসছি। অনেক বোঝানোর পর তার রাগ কিছুটা কমলো। তারপর সে আমাদের চা নাস্তা দিল। আমরা খেয়ে আবার ছাদে চলে গেলাম। তখন সেও পিছে পিছে আসলো। আমি আগের দিনের মতো বন্ধুকে বললাম অন্যপাশে যাওয়ার জন্য। সে চলে যেতেই শিরিন আমাকে জড়িয়ে ধরে পাগলের মতো কিস করতে লাগলো। আমিও সমান তালে রেসপন্স দিচ্ছিলাম। mami bhagne choti golpo

এক পর্যায়ে আমি তাকে আবারও চুদলাম ছাদে তবে এবার আগের দিনের চেয়ে একটু সময় বেশিই নিয়ে চুদলাম তাকে। তারপর তার মুখের ভিতর বীর্যপাত করলাম আর সে সবগুলো খেয়ে নিল তারপর কিছুক্ষন গল্প করে নিচে চলে গেল। আমরাও কিছুক্ষন বসার পর রত্না এসে খাওয়ার জন্য ডাক দিলে আমরা নিচে গিয়ে খাওয়া শেষ করলাম তারপর মামির সাথে তার রুমে গল্প করতে বসলাম। mami bhagne choti golpo

গল্প করতে করতে ১২ টা বেজে যায় রত্না আজ শিরিনের সাথে ঘুমাবে তাই সে চলে গেল। আমি মনে মনে আফসোস করলাম আজ বুঝি আর চোদা হবে না শিরিনকে। হতাশ হয়ে মামির সাথে গল্প করছিলাম তখন আমার বন্ধু বলল তার ঘুম পাচ্ছে মামি তাকে রুমে গিয়ে ঘুমিয়ে পরতে বলল। আমি মামিকে বললাম আপনি ঘুমাবেন না? mami bhagne choti golpo

মামি: আমার সহজে ঘুম আসে না, তোমার যদি ঘুম আসে তুমিও গিয়ে ঘুমাও।

আমি: না মামি আমারও ঘুম আসছে না আজ। mami bhagne choti golpo

মামি: তাহলে বস আমরা কথা বলি।

তখন আমরা কথা বলা শুরু করি। আমি মামিকে বলি আপনার এই অবস্থা আর মামা বা আপনার ছেলেরা বিদেশে পড়ে আছে তাদের কি আপনার প্রতি একটুও মায় নেই?

মামি: কি জানি বাপু তোমার মামাকে কত করে বললাম আর বিদেশ করার দরকার নেই যা করেছে অনেক দেশে এসে একটা ব্যবসা করলেই পারে। বাড়িতে একজন পুরুষ মানুষ না থাকলে কি চলে?

আমি: ঠিকই বলেছেন, মামাতো গেল গেলই আবার আপনার দুই ছেলেকেও নিয়ে গেল। mami bhagne choti golpo

মামি: হুমমমম, বাসায় কত কাজ কত সমস্যা সব কি ঐ কাজের লোকটা বলা যায়?

আমি: তা তো কখনোই না। আপনার কোন কিছু লাগলে আমাকে বলেন আমি এনে দিব।

মামি: না আমার কিছু লাগবে না।

আমি: মামাকে ছাড়া আপনি একা একা কিভাবে দিন কাটাচ্ছেন?

মামি: একটা বড় দীর্ঘশ্বাস ফেলে কি করবো বাবা তোমার মামা টাকা ছাড়া কিছুই বোঝে না আমি এভাবে অসুস্থ শরীর নিয়ে পড়ে আছি কেউ খোজ খবরও নেয় না। bangla choti kahini kakima কাকীমার লদলদে পাছা চটি কাহিনী

আমি: মামি কোন চিন্তা করবেন না আমি যতদিন আছি মাঝে মধ্যে আপনাদের খোজ খবর নিয়ে যাবো। mami bhagne choti golpo

মামি: এসো বাবা, তুমি আসলে আমারও ভালো লাগবে কত আশা ছিল তোমাদের দুই ভাইয়ের কাছে আমার মেয়েকে বিয়ে দিব কিন্তু মাঝখানে যোগাযোগ না থাকার কারনে সেটা আর হয়ে উঠলো না সে রাগে তোমার বাবা মা আর আমাদের বাড়িতে আসে না।

আমি: না মামি ওটা কোন ব্যাপার না, যেটা আমাদের ভাগ্যে ছিল না ওটা হয় নাই তাই আমার কারো উপর রাগ নাই। শুধুমাত্র মামার উপর ছাড়া। আপনার এ সময় অন্তত মামার পাশে থাকা জরুরি ছিল।

মামি: আবারও দীর্ঘশ্বাস ফেলে তোমার কাছে বলতে লজ্জা নাই, নারীর আসল চাওয়াই হলো স্বামীর ভালোবাসা আর আমি যেমন বঞ্চিত হচ্ছি সেই ভালোবাসা থেকে এখন আমার মেয়েটাও পাচ্ছে। mami bhagne choti golpo

আমি: আপনি শুধু আমাকে বলে কি করলে আপনার মনের দুঃখ কমবে? বেড়াতে গিয়ে মামী আর মামাতো বোনকে চুদলাম

মামি: আমার এখন যা দরকার সেটা হলো স্বামির ভালোবাসা আর আদর কিন্তু সেটাতো আর তুমি দিতে পারবে না।

আমি: কেন পারবো না মামি, আপনাকে আমি এমনিতেই অনেক ভালোবাসি আর আপনি যদি চান আমি আপনাকে আদরও করতে পারি।

মামি: সেটা কখনোই সম্ভব না, তুমি আমার ছেলের মতো তোমার কাছ থেকে কিছু আশা করাটা পাপ। mami bhagne choti golpo

আমি: কোন কিছুতেই পাপ নেই মামি, আপনার যা দরকার আমি যদি দিতে পারি তাতে যদি আপনার কিছুটা সুখ হয় সেখানে অন্য কিছু নিয়ে ভাবার দরকারটা কি?

মামি: কিন্তু ……

আমি: কোন কিন্তু নয় মামি আমি গত রাতে আপনার মেয়ের সাথে সারা রাত ছিলাম তাকেও অনেক আদর করেছি রাতভর আজ দেখেননি সে কতটা হাসিখুসি ছিল?

মামি: তার মানে তুমি তাকে ……

আমি: হ্যাঁ মামি আপনি ঠিকই ধরেছেন। mami bhagne choti golpo

মামি কিছু বলতে যাবে ওনাকে থামিয়ে দিয়ে আমি ওনার কাছে গিয়ে হাত ধরে বললাম, আমি থাকতে আপনার বা আপনার মেয়ের কোন কষ্ট হতে দিব না।

মামিও আমার হাত চেপে ধরে বলল, যদি তাই হয় আজ রাতে তুমি আমার সাথে থাকো, আমি চাই আমার মেয়ের মতো তুমি আমাকে একটু সুখ দিবে।

আমি মামিকে কাছে টেনে বুকের সাথে জড়িয়ে ধরে বললাম, মামি আজ থেকে আমিই মামার জায়গাটা নিলাম। যতদিন আছি আমি আপনাদের মা মেয়ের দুঃখ ঘোচানোর চেষ্টা করবো।

এই বলে আমি মামির কপালে একটা চুমু খাই। মামি চোখ বন্ধ করে ফেলল। আমি এবার মামির দুই গালে তারপর ঠোটে চুমু দিলাম। মামি কিছুটা শিউরে উঠলো। আমি আস্তে আস্তে মামির শাড়িটা বুকের উপর থেকে সরিয়ে দিলাম। মামির পরনে একটা লাল ব্লাউজ। আমি ব্লাউজের উপর দিয়ে মামির দুধগুলো টিপতে শুরু করলাম। মামি সুখে চোখ বন্ধ করে বড় বড় নিশ্বাস ফেলছে। আমি এবার এক এক করে ব্লাউজের সব কটা বোতাম খুলে দিয়ে ব্লাউজ মামির শরীর থেকে আলাদা করে দিলাম। মামি ব্রা পরেনি আর মামির ভরাট দুধজোড়া আমার সামনে লাফ দিয়ে বের হল। আমি একটা দুধ টেপা আর অন্যটা চোষা শুরু করলাম। mami bhagne choti golpo

মামি ছটফট করতে লাগলো আর হাত দিয়ে আমার মাথাটা ওনার দুধের উপর চেপে ধরলেন। এই বয়সেও যে ওনার অনেক সেক্স তা বুঝতে আর কষ্ট হলো না। আমি পালা করে একটা দুধ চুষছি আর অন্যটা টিপলাম কিছুক্ষন তারপর মামির শাড়িটা সম্পূর্ণ খুলে বিছানার এক কোনে ফেলে দিলাম। মামি এখন শুধু আমার সামনে ছায়া পরে আছে। আমি মামির সাড়া শরীরে চুমুতে থাকলাম আর সেই সাথে দুধ দুইটা টিপতে থাকলাম জোড়ে জোড়ে। মামির শ্বাস আরো ঘন হতে লাগলো। আমি এত জোড়ে টিপছিলাম দুধগুলো যে একদম লাল হয়ে গেছে। আরো কিছুক্ষন টেপার পর আমি মামিকে দাড় করিয়ে তার ছায়ার দড়িটা একটান দিয়ে খুলে দিতেই ছায়াটা নিচে পরে গেল আর মামি তার সুন্দর দেহ নিয়ে আমার সামনে একদম নেংটা হয়ে গেল। মামির বালে ভর্তি গুদটা দেখতে পেলাম। এই প্রথম কোন মহিলার বালভর্তি গুদে ধন ঢুকাবো। mami bhagne choti golpo

আমি কিছুক্ষন মামির নেংটা শরীরটা দু চোখ দিয়ে গিলে খেতে লাগলাম আর মনে মনে মামাকে গালি দিলাম এ রকম একটা সেক্সি মাল রেখে কিভাবে বিদেশে পরে আছে। আমি এবার মামিকে পা দুটা খাটের বাইরে রেখে শুইয়ে দিলাম। তারপর আমি মামির বালওয়ালা গুদের উপর কিছুক্ষন হাত বোলালাম। মামি তখনো সুখের চোটে চোখ বন্ধ করে আছে আর বড় বড় নিশ্বাস ছাড়ছে। আমি এবার দু হাতে বালগুলো সরিয়ে মামির গুদের চেড়াটা দেখলাম। ভিতরে একদম লাল টুকটুকে। আমি এবার দুইটা আঙ্গুল এক সাথে গুদের ভিতর ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে শুরু করলাম আর অন্য হাতে মামির ক্লিটটা নাড়াতে থাকলাম। মামির শরীর কাপতে শুরু করল। আমি এবার একটু জোড়ে জোড়েই মামরি গুদে আঙ্গুলি করতে লাগলাম আর ক্লিটটা চুষতে শুরু করলাম কিছুক্ষনের মধ্যেই মামি গুদের রস ছেড়ে দিল। mami bhagne choti golpo

আমি এবার আমার লুঙ্গিটা খুলে বাড়াটা মামির গুদে সেট করতেই মামি শিউরে উঠলো আর চোখ খুললো কিন্তু কিছু বললো না। আমি বাড়াটা মামির রসে ভেজা গুদে হালকা চাপ দিয়ে মুন্ডিটা ঢুকিয়ে দিলাম। মামি আহহহহ করে উঠলো। তারপর মামির পা দুইটা দুই দিকে ধরে জোড়ে জোড়ে ঠাপ মারতে শুরু করলাম। মামি আহহহহহ আহহহহ উহহহহহ উহহহহহহ করে শিৎকার করতে লাগলো। আমি আরো জোড়ে জোড়ে ঠাপ মারতে থাকলাম প্রতি ঠাপে আমার বাড়াটা মামির গুদের ভিতর জড়ায়ুতে ধাক্কা মারতে লাগলো। মামি সুখের চোটে খিচতি করতে লাগলো আহহহহ আহহহহ উহহহহ উহহহহ উমমমম উমমমমম করে। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম আর চুদতে থাকলাম। প্রায় ২০ মিনিট চোদার পর আমি মামিকে বিছানার উপর উঠিয়ে চিৎ করে শুইয়ে দিয়ে আবার বাড়াটা মামির ভেজা গুদে এক ঠাপে ঢুকিয়ে দিলাম। তারপর রাম ঠাপ মারা শুরু করলাম। মামি শুধু আহহহহ আহহহ করছে।

এভাবে আরো ২০ মিনিট মামিকে চুদলাম ভালো করে তারপর আমি শুয়ে গিয়ে মামিকে আমার উপর উঠালাম আর মামির গুদে আমার বাড়াটা ঢুকিয়ে জোড়ে জোড়ে তলঠাপ দেয়া শুরু করলাম। মামির দুধগুলো আমার চোখের সামনে দুলছিল আমি একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর ঠাপাতে লাগলাম। এভাবে আরো ২০ মিনিট চোদার পর আমি মামির গুদে আমার মাল আউট করলাম আর মামিও আবার তার গুদের জল খসাল। mami bhagne choti golpo

চোদা শেষে আমি মামিকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম তারপর জিজ্ঞেস করলাম, কেমন লাগলো মামি?

মামি: অনেক ভালো লেগেছে, এই প্রথম কোন পুরুষের আসল চোদন খেলাম।

আমি: তোমার মেয়েও কাল একই কথা বলেছে।mami bhagne choti golpo

মামি: আসলেই তোমার ধনটা যেমন বড় তেমনি তোমার চোদার শক্তি। আজ আমি সম্পূর্ণ তৃপ্তি পেয়েছি।

আমি: এখন তো আর কোন দুঃখ থাকার কথা না আপনার, এখন যখনই মন চাইবে আমাকে খবর দিবেন আমি এসে আপনাদের মা মেয়েকে চুদে সুখ দিয়ে যাবো যতদিন আমি আছি তবে আপনার ছোট মেয়েকেও আমি চুদতে চাই আর সে ব্যবস্থাটা আপনাদেরই করে দিতে হবে।

মামি: আমাকে যে সুখ দিলে আমি চেষ্টা করবো তাকে তোমার হাতে তুলে দিতে। mami bhagne choti golpo

মামির সাথে কথা বলতে বলতে আবারও আমার বাড়া শক্ত হয়ে গেল। তখন মামিকে বললাম আরেকবার চোদার জন্য আমার ধনটা খাড়া হয়ে গেছে, চুদবো নাকি আরেকবার?

মামি: আমার কোন আপত্তি নেই, আমারও চোদাতে মন চাইছে।

আমি: তবে এবার তোমার চোদার আগে একটা কাজ করতে হবে।

মামি: কি?

আমি: তার আগে বল ঘরে ব্লেড বা রেজার আছে কিনা?

মামি: ওগুলো দিয়ে কি করবে?

আমি: তোমার বালগুলো পরিস্কার করবো, বালওয়ালা গুদ আমার পছন্দ না।

মামি: তাই, বাথরুমে থাকতে পারে।

বাবা ছেলের বউ বদল করে চোদাচুদির চটি গল্প

আমি গিয়ে একটা ব্লেড পেলাম। সেটা আনলাম সাথে এক মগ পানি আর সাবান। এনে আমি মামিকে শুইয়ে দিয়ে তার গুদের সবগুলো বাল পরিস্কার করে দিলাম তারপর ভালো করে ধুয়ে একটা পরিস্কার কাপড় দিয়ে মুছে দিয়ে আমি সেগুলো টয়লেগের কমোডে ফেলে পানি ঢেলে দিলাম। তারপর মামির কাছে এসে বললাম এবার দেখ আমি তোমাকে কতটা সুখ দেই বলে আমি মামির গুদটা চোষা শুরু করলাম। আমি কিছু বলল না সুখ আর উত্তেজনায় চোখ বন্ধ করে আছে।mami bhagne choti golpo

আমি অনেকক্ষনর চোষার পর মামি গুদের জল খসাল। তখন আমি উঠে মামিকে বললাম এবার তুমি আমারটা চুষে দেন ভালো করে। মামি রাজি হলো না। তখন আমি জোড় করে মামির মুখের ভিতর আমার ধনটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে থাকলাম বাধ্য হয়ে মামি চোষা শুরু করল।

অনেকক্ষন মামিকে দিয়ে চোষানোর পর আমি আবার মামিকে চুদলাম। প্রায় দেড় ঘন্টা চোদার পর মামির গুদে মাল আউট করলাম। তারপর দুজন ঘুমিয়ে গেলাম।mami bhagne choti golpo

সকালে ভোরে উঠে আমি আমার রুমে চলে গেলাম। তারপর আমি আরো তিনদিন ছিলাম আর এই তিনদিন যখনই সুযোগ পেয়েছি মামি আর শিরিনকে চুদলাম। তবে রত্নাকে চোদার সুযোগ হয়নি। তবে মামি আর শিরিন কথা দিয়েছে সামনের বার আসলে তারা ব্যবস্থা করে দিবে।

আমরা তাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেলাম। পরে আমি আরো ২ বার তাদের বাসায় গেলাম। দ্বিতিয়বার যখন গেলাম তখন একদিন মামি রত্নাকে নিয়ে ঘুমালো আর আমাকে রাতে তাদের রুমে যাওয়ার জন্য বলল। আমি গিয়ে দেখলাম রত্না ঘুমাচ্ছে আর মামি জেগে আছে তখন মামির সহযোগিতায় আমি রত্নাকে ২ বার চুদলাম আর রত্নার সামনে মামিকে একবার।mami bhagne choti golpo

পরদিন দিনে আমি আবারও মামি, শিরিন আর রত্নাকে চুদলাম রাতে আমরা এক সাথে এক রুমে থাকবো ঠিক করলাম আর সারা রাত ধরে আমি তাদের তিন জনকে চুদলাম। আমি আরো দুইদিন থেকে তাদের মা মেয়েকে ইচ্ছেমতো চুদে তারপর বাড়ি ফিরলাম।

এরপর বিদেশ আসার আগে আরো একবার গিয়ে দুইদিন থেকে তাদের মা মেয়েকে এক সাথে চুদলাম তবে এবার আমার সাথে আমার বন্ধুও ছিল। দুই বন্ধু মিলে তাদের মা মেয়ের গুদ পোদ চুদে একাকার করে দিয়েছিলাম।

আসার সময় মামি ও মামাতো বোনেরা আমাকে জড়িয়ে ধরে অনেক কেঁদেছে। এরপর দুইবার ছুটিতে যাওয়ার পরও তাদের বাড়িতে যেতে পারিনি। যাও একবার গিয়েছিলাম আমার বিয়ের দাওয়াত দিতে তখন না বসেই চলে আসলাম।

তার ১ বছর পর আমার সেই মামিটা মারা যান। আমি ওনাকে কখনোই ভুলতে পারবো না। তিনি অনেক ভালো মহিলা ছিলেন। এখন আমি তাদের বাড়ি যাওয়া একদম বন্ধ করে দিয়েছি। বেড়াতে গিয়ে মামী আর মামাতো বোনকে চুদলাম mami bhagne choti golpo

হোটেলে গিয়ে মাকে ভাড়া করে চুদলাম-bangla choti maa

মিষ্টি মলি যার ধোন ভোদা দুটৈ আছে-bangla choti new

bangla ma choti net একটি মা ও ছেলের কাহিনী

bangla sex story গুদের জ্বালায় আমার ডবকা মায়ের সংসার ত্যাগ

ma chele notun choti বাবাকে লুকিয়ে মায়ের সাথে ছেলের চুদাচুদি

bd incest choti কামাতুরা মা ছেলের নিষিদ্ধ যৌন সম্পর্ক

Leave a Comment