ভুলের মাশুল গুদে শোধ – Bangla Choti Golpo

Choda chudir Golpo NewChoti

বেশ কয়েকদিন পোস্ট না করার জন্য প্রথমেই পাঠকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আজকের বড় আপডেট সেই অপেক্ষা পুষিয়ে দেবে বলে আশা রাখছি। গল্পটি কেমন হলো জানাবেন.. ❤

আজ অন্তরার ফুলশয্যা। উনিশ বর্ষীয়া অন্তরা এই দিনটির জন্য নিজেকেই সযত্নে তৈরী করেছে। বাবা মায়ের একমাত্র সন্তান আর অগাধ সম্পদের প্রাচুর্য্যে যথেষ্ট আদরেই বড় হয়েছে অন্তরা। দুধে আলতা গায়ের রং না হলেও বেশ আকর্ষণীয়া। আদরে মানুষ হলেও অন্তরা কে নিয়ম শৃঙ্খলাতে থাকতে হতো। তাই নিয়ম এর বেড়াজাল ভেঙে কৌতুহলী মন উঁকি দিতে চাইতো নিষিদ্ধ জগতে। যৌবনের প্রারম্ভেই অন্তরা যৌনতার রাজ্যে বিচরণ করতে শুরু করে ছিল। বাংলা চটি

তার প্রথম কারণ আজকের ইন্টারনেট ব্যবস্থা। স্কুলের কিছু বখে যাওয়া বান্ধবীদের রসাত্বক আলোচনা অন্তরার কৌতুহলী মনকে আরও উস্কে দিত। যার ফলসরূপ একদিন মাঝরাতে বাবা মায়ের বেডরুমে উঁকি মারা। এতদিন বান্ধবীদের মুখে শোনা বা মোবাইলে দেখা পর্ন নয়। দুটো জীবন্ত নর নারীর যৌনসংগম চাক্ষুষ দেখা। বান্ধবী দের ভাষায় বাবা মায়ের চোদাচুদি দেখা। হোক না বাবা মা। তখন সম্পর্ক পাত্র পাত্রী বিবেচ্য বিষয় নয় চোদাচুদি পর্যবেক্ষণ করতে পারাটাই আসল। সেই শুরু তারপর থেকে বাবা মায়ের ঘরে উঁকি মারা রুটিন হয়ে গিয়েছিল। তবে এতকিছুর পরে ও অন্তরা নিজেকে অক্ষত রেখেছে তার স্বপ্নের পুরুষের জন্য।আজ তার স্বপ্নের পুরুষ তার স্বামী অলক তার কুমারিত্ব ভঙ্গ করে তাকে পরিপূর্ণ নারীর মর্যাদা দেবে।
অলকের সাথে ঘটক মারফত দেখা শোনা করেই বিয়ে ঠিক করেছে অন্তরার বাবা মা। মধ্যবিত্ত ঘরের একমাত্র ছেলে আর সরকারী চাকুরীজীবি বলে অন্তরার বাবা মা এই ছেলে কে হাতছাড়া করতে চায়নি।
যথা সময়ে বিবাহ পর্ব বৌভাত মিটে গিয়েছে। কয়েক জন আত্মীয় ছাড়া সকল নিমন্ত্রিতরা চলে গেছে। ফুলশয্যার খাটে অন্তরা প্রতীক্ষা করছে অলকের জন্য।

অ্যারেঞ্জ ম্যারেজ হলেও অলোক আর অন্তরা বিয়ে পাকা হবার পর দুবার দেখা করে নিজেদের মধ্যে আড়ষ্ঠতা অনেক খানি কাটিয়ে উঠতে পেরেছে। তবে সেক্সচুয়াল কোনও আলোচনা তাদের মধ্যে হয় নি। তাই অন্তরা মনে মনে একটু শঙ্কিত। হয়। কে জানে অলোক কি ভাবে কি করবে? অলোক এর টা কত বড়? এই সব ভাবতে ভাবতেই অলোক এসে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। অন্তরা মনে মনে ঠিক করেই নেয় অলোক যা চায় যেভাবে চায় সেভাবেই নিজেকে সমর্পণ করবে। অলোক ঘরের লাইট সম্পুর্ন অফ করে খাটে উঠে আসে। অন্তরা আশা করেছিল অলোক হয়ত প্রথম ফুলশয্যার রাতে নিজের বিয়ে করা বউ কে আলোকজ্বল পুস্পিত খাটে ভোগ করবে। এতে অবশ্য অন্তরার মনে কোনো ক্ষোভ হয় নি বরং একটু স্বস্তি পেয়েছিল। কিন্তু অন্তরা ভাবতেও পারেনি শেষ পর্যন্ত ক্ষোভ টাই তার সঙ্গী হয়ে থাকবে। পরবর্তী দুদিনেই অন্তরা বুঝে গেল তার সযত্নে গড়ে তোলা শরীরটা সারা জীবন অতৃপ্ত ই রয়ে যাবে। চোদাচুদির গল্প

অষ্ঠমঙ্গলার নিয়ম মেনে বাপের বাড়ি এসেছে অন্তরা। সঙ্গে অলোক। কিছু নিয়ম রীতি পালন করে বিকেলেই অলোক বাড়ি ফিরে গেল। আসা অবধি অন্তরার গম্ভীর মুখ আর খিটখিটে মেজাজ আভাদেবীর মনে হাজারো প্রশ্নের ঝড় তুলেছে। কিছু তো একটা হয়েছে কিন্তু জামাই এর সামনে তো আর জিজ্ঞেস করা যায় না। এতক্ষণে মেয়ে কে একা পেয়ে সব প্রশ্ন উগরে দেয়।
অনু মা কি হয়েছে? ও বাড়িতে সব কিছু ঠিকঠাক মানিয়ে নিতে পারছিস তো? শশুর শাশুড়ি তোকে ভালোবাসে তো? আর অলোক? ও নিশ্চয় তোর খুব খেয়াল রাখে। এবার অন্তরা ক্ষোভে ফেটে পড়ে।
মা আমার জীবন টা শেষ হয়ে গেল। তোমরা আমাকে এ কোন ছেলের সাথে বিয়ে দিলে?
এমন সময়ে অন্তরাদের প্রতিবেশী নীলিমা কাকীমা প্রবেশ করতে গিয়ে দরজার আড়ালে থমকে দাঁড়ায়। চুপচাপ শুনতে থাকে মা মেয়ের কথা।
অনু মা কি হয়েছে অলোক কি করছে তোর সাথে? নেশা ভাং করে নাকি অলোক? মারধর করেছ? বল মা আমাকে খুলে বল।
সেসব করলে ও আমি মেনে নিতাম। আজকাল সব ছেলেরাই কমবেশি নেশা করে।
তাহলে কি করেছে অলোক?
কিছুই করেনি তোমার জামাই। বলতে পারো কিছু করতে পারেনি। আর কোনও দিন করতে পারবে ও না।
অনুমা কি বলছিস? কি করেনি অলোক তোর জন্য। আমি তো কিছুই বুঝতে পারছি না।
ওপাশে দরজার আড়ালে নীলিমা কিন্তু বেশ বুঝতে পারে আভাদির কপাল পুড়েছে। সরকারি চাকুরী ওয়ালা একমাত্র জামাই পেয়ে খুব দেমাক হয়েছিল। কিন্তু এতো ফুটো কড়ি।
অনু এবার সরাসরি মা কে বলে দেয় মা তোমার জামাই একজন নপূংশক। বলে ফুপিয়ে কেঁদে ওঠে।
নীলিমা আর দাড়িয়ে থাকে না। সে ঘরে ঢোকে যেন কিছুই জানে না।
ক্ই গো আভাদি আমাদের অনু কই শুনলাম ও এসেছে।
অন্তরা আর দাঁড়ায় না এক ছুটে ভিতরের ঘরে চলে যায়।
কি গো দিদি অন্তরা অমন করে কাঁদতে কাঁদতে চলে গেল শশুর বাড়িতে গিয়ে বুঝি মায়ের জন্য মন খারাপ হচ্ছে। ও প্রথম প্রথম সব মেয়েদের ই হয়। তারপর যখন বরের আদর ভালোবাসা পায় তখন আর বাপের বাড়ির কথা মনেই থাকে না। আর তোমার জামাই যা সুন্দর হয়েছে ওকে ছেড়ে অন্তরা থাকতেই পারবে না। নীলিমা কথা গুলো ইচ্ছে করেই বলল। জানে কথা গুলো আভাদির বুকে হাতুরিপেটা করছে এখন।
আভাদেবী কি বলবে কিছুই বুঝে উঠতে পারছে না। মুখে একটা শুকনো হাসি ফুটিয়ে তোলার চেষ্টা করে। হ্যাঁ ওই আর কি।
নীলিমা মনে মনে একটা ফন্দি আঁটে। তাই আভাদেবী কে বলে
দিদি অন্তরা বিয়ের পর প্রথম এলো ওদের দুজনের কাল আমার বাড়িতে নিমন্ত্রণ। নীলিমা ভালো করেই জানে অলোক দুপুরেই চলে গেছে। তবু না জানার ভান করে বলল।
আভা:কিন্তু অলোক তো চলে গেছে ওর জরুরী কাজ আছে তাই।
নীলিমা :ঠিক আছে অন্তরা কেই পাঠিয়ে দিও। আর হ্যাঁ সকাল সকাল পাঠিয়ে দিও। ও কিন্তু কাল সারাদিন আমার কাছেই থাকবে। chotigolpo
আভা:ঠিক আছে।
নীলিমা :দিদি আজ আসি।

নীলিমা রায় সাইত্রিশ বছরের হস্তীনী মাগী। যেমন পাছা তেমনি মাই জোড়া। কত বাড়া যে এ ঐ হস্তীনী গুদে যাতায়াত করেছে সে নিজে ও বলতে পারবেনা। এখনো রোজ বরের চোদোন না খেলে ঘুম আসে না। স্বামী দিবাকর রায় বিয়াল্লিশ রোগা পাতলা শরীরে একমাত্র সম্বল সাড়েসাতি বাড়াটা। দুজনের কারোর ই চোদাচুদির ব্যাপারে কোন ছূৎমার্গ নেই। যার যখন খুশি যাকে দিয়ে ইচ্ছা চোদো চোদাও কারো কোনও আপত্তি নেই।
রাতে বিছানায় নীলিমা বরের বাড়া টায় তেল মালিশ করছে। এটা নীলিমার বরাবরের অভ্যাস। চোদনের আগে দিবাকর মানে দেবুর বাড়াটার যত্ন নেওয়া।
নীলিমা :এই জানো আজকে ও বাড়ির অন্তরা এসেছে।
দিবাকর :হুম ।তো?
নীলিমা :একটা মজার খবর আছে।
দিবাকর :কি খবর?
নীলিমা :জানো তো অন্তরার বর অন্তরা কে মনে হয় চুদতে পারে না।
দিবাকর :কি আবোল তাবোল বলছো। অন্তরার অত সুন্দর সেক্সী ফীগার। অলোক না চুদে থাকতে পারে?
নীলিমা :হ্যাগো। আমি আজ ওদের বাড়িতে গিয়েছিলাম দেখা করতে। তখন আড়াল থেকে শুনেছি। অন্তরা নিজে ওর মা কে বলছিল অলোক একটা নপূংশক। করতে পারে না।
দিবাকর :কি বলছ কি? সত্যি? একদমই করতে পারে না?
নীলিমা :তাই তো শুনলুম।
দিবাকর :না না হয়তো চোদে ঠিকই অন্তরার খাই মেটে না।
নীলিমা :সেই সব জানবো বলেই তো কালকে অন্তরা কে এখানে খেতে বলেছি। ওর পেট থেকে সব কথা বার করব। আর যদি একবার ও সব বলে তো জানবে তোমার বাড়াতে একটা আনকোরা কচি গুদ বিঁধতে চলছে।
দিবাকর :নিলু বলছ কি অন্তরা আমাকে দিয়ে চোদাবে। কি করে।
নীলিমা :সে আমি সব ব্যবস্থা করব। তুমি শুধু সঠিক সময়ে তোমার বাড়া কে খাড়া রেখো।
দিবাকর :নীলু তোমার কথা শুনে আমার বাড়া তো এখন ই খাড়া।
নীলিমা :ওরে ঢেমনাচোদা খাড়া হয়েছে বলে কি এখন ই অন্তরার গুদে ঢোকাবি? আর আমার গুদ কি শুধু খাবি খাবে। নে শালা চোদ। তোর বারোভাতারী বউ এর খানদানি গুদ চোদ।
দিবাকর এর সাড়েসাতি বাড়া ততক্ষণে নীলিমার গুদে ফেনা তুলতে শুরু করেছে।

বাংলা চটি গল্প আম্মু আর বোনকে এক খাটে চোদা

পরদিন সকালেই অন্তরা নীলিমা কাকিমার বাড়িতে চলে আসে। নীলিমা অবশ্য তার আগে দুবার ফোন করেছে অন্তরাকে। অন্তরা দেখে যে দিবাকর কাকু অফিসে বের হচ্ছে।নীলিমা অন্তরা কে ভিতরে নিয়ে যায়।
অন্তরা :কাকিমা তুমি আমাকে নিমন্ত্রণ করলে আর কাকু অফিসে চলে গেল?
নীলিমা :আরে তোর কাকুর তো আজ হাফ্ডে। দুপুরেই চলে আসবে। আমরা দুজনে ততক্ষণে রান্না করে ফেলবো। তারপর দুপুরে একসাথে খাবো।
অন্তরা :ওঃ তাহলে ঠিক আছে।
নীলিমা :তারপর বল নতুন নতুন বিয়ের পর খুব এনজয় করছিস। এই সময় ই তো আনন্দ করবি। করবি। নতুন বিয়ের পর বরেরা তো বউ কে কাছ ছাড়া করতেই চায় না। জানিস আমাদের বিয়ের পর তোর কাকু তো পুরো দেড় মাস ছুটি নিয়েছিল। তোর কাকুদের তো জয়েন্ট ফ্যামিলি। বাড়িতে সব সময় নতুন বউ এর পেছনে ঘুর ঘুর করলে কে কি ভাববে তাই অষ্ঠমঙ্গলা সেরে সোজা হানিমুনে। উফঃ কি মজাই না করেছি। আর তোর কাকু পারেও বটে। বৌ কে খুশী করার কত কলাকৌশল ই জানে। আচ্ছা অন্তরা অলোক তো একা শুধু মা আছে মানে তোর শাশুড়ি। তাহলে তুই খুব আনন্দ করছিস বল। আচ্ছা তোরা হানিমুনে কোথায় যাচ্ছিস?
নীলিমা এক নিঃশ্বাসে কথা গুলো বলে অন্তরার দিকে তাকায়। অন্তরা উদাসীন ভাবে চেয়ে আছে।
নীলিমা :কিরে আমাকে বলতে লজ্জা পাচ্ছিস। আরে তুই আমার থেকে বয়সে ছোট হলেও বিয়ের পর সব মেয়েরাই সমান হয়ে যায়।

অন্তরা :না গো তেমন কিছু না। আর হানিমুন এ কোথায় যাব জানি না। গিয়েই বা কি লাভ বলো।
নীলিমা :মানে? কি বলছিস? বিয়ের পর হানিমুন এ যাবি না? এই সত্যি করে বলতো অলোক এর সাথে কিছু হয়েছ নাকি শাশুড়ির সাথে বনিবনা হচ্ছে না। কিন্তু ওরা তো তোকে দেখে শুনেই পছন্দ করেছে।
অন্তরা :অলোক একটা নপুংশক। পুরুষত্বহীন। আমি এখনো কুমারী। আর সারা জীবন মনে হয় কুমারীই থেকে যাব ।
নীলিমা :আরে ওসব ঠিক হয়ে যাবে।প্রথম প্রথম কারো কারো একটু সমস্যা হয়। কদিন পর সব ঠিক হয়ে যাবে। তুই এ নিয়ে মন খারাপ করিস না। হানিমুন এ যা দেখবি সব ঠিক হয়ে যাবে।
অন্তরা :না কাকিমা কিচ্ছু ঠিক হবে না। ওর সমস্যা ছোট থেকেই। ছোট বেলায় খেলতে গিয়ে ক্রিকেট বল লেগেছিলো। তখন লজ্জায় কাউকে কিছু বলে নি। বিয়ের আগে ডাক্তারের কাছে যেতে ডাক্তার পরিস্কার বলে দিয়েছেন এখন কিছু করার নেই। ছোট বেলায় ট্রিটমেন্ট করলে হয়তো ঠিক হয়ে যেত।
নীলিমা :তা ওর সমস্যা টা কি? একদম ই শক্ত হয় না? না কি তারাতারি পড়ে যায়? তোরা একটু আধটু তো করেছিস।
অন্তরা :ওর ওটা এতটুকু। একটা বাচ্চা ছেলের মতো। কেমন কুন্ডলী মতো। ওর ইরেকশন হলে নাকি ভীষণ যন্ত্রণা করে।
নীলিমা মনে মনে খুশিই হয়। তাও মুখে সহানুভূতির ভান করে
নীলিমা :তাহলে তো অলোক খুব অন্যায় করেছে। ওর তো বিয়ে করাই উচিত হয়নি।
অন্তরা :বিয়ে তো করেছে বৃদ্ধা মা কে দেখার জন্য।
নীলিমা :তুই বাড়িতে কিছু বলেছি?
অন্তরা :মা কে বলেছি।
নীলিমা :সব বলেছি?
অন্তরা :না শুধু বলেছি অলোক একটা নপুংশক। তাও রাগের মাথায়।
নীলিমা :তাহলে এখন কি করবি। এমন ছেলের সাথে তো থাকা না থাকা সমান।
অন্তরা :আমি ডিভোর্স চাইব।
নীলিমা এবার অন্তরার মগজ ধোলাই এর ফন্দি আঁটে।
নীলিমা :দেখ অন্তরা ডিভোর্স তো তুই পেতেই পারিস তাও খোরপোশ সমেত। কিন্তু তাতে তো অলোক তোর জীবন টা নষ্ট করে যে অন্যায় করেছে তার শাস্তি তো ও পাবে না। উল্টে ও আরও একটা মেয়ের জীবন নষ্ট করতে পারে। আবার তুই ও যদি কাউকে বিয়ে করিস সে ও যে তোকে সুখী রাগবে তার কি গ্যারান্টি। আর জানিস ই তো বিধবা ডিভোর্সী মেয়েদের সবাই ভোগ করতেই ভালোবাসে। ভোগ করা হয়ে গেলেই ছেড়ে দিতে সময় লাগে না।
অন্তরা :তাহলে আমি কি করব বলো কাকিমা। এই ভাবে সারা জীবন কুমারীই থেকে যাব?
নীলিমা :শোন তার চেয়ে বরং তুই অলোক এর সাথেই থাক। আর মাকে ও কদিন পরে বলবি যে সব ঠিক হয়ে গেছে। তুই খুব সুখেই আছিস।
অন্তরা :কিন্তু
নীলিমা :কোন কিন্তু না। আগে আমার কথা গুলো শোন তারপর তুই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিস।
অন্তরা :আচ্ছা বলো।
নীলিমা :চল রান্না ঘরে। রান্না করতে করতে বলছি। তোর কাকু আসার আগে রান্না টা তো করতে হবে।
অন্তরা :চলো।
নীলিমা :দেখ অন্তরা অলোক এর সরকারি চাকরি। বিশাল বাড়ি। প্রচুর টাকা। লোক বলতে শুধু মা। দোষের মধ্যে শুধু ও চুদতে পারে না।

বাংলা চটি গল্প বৌদির চোদন কাহিনী – অশ্লীলতার চরমসীমা

নীলিমা ইচ্ছে করেই অশ্লীল ভাষা ইউজ করল যাতে অন্তরাকে সহজেই বশ করা যায়। দেখ অন্তরা যেহেতু দোষ অলোক এর তার উপর এই ধরনের তাই তুই ইচ্ছে করলেই অলোক এর উপর কর্তৃত্ব করতে পারবি আর ওকে তোর গোলাম করে রাখতে পারবি। তুই ওর পয়সায় অন্য লোকের সাথে ফূর্তি করবি। আর ও তোকে কিছু বলতে পারবে না। এটাই হবে ওর শাস্তি।
অন্তরা :কিন্তু অলোক কি বরদাস্ত করবে এসব।
নীলিমা :আলবাৎ করবে। নিজের পুরুষত্বহীনতা ঢাকতে সব করবে। চাইলে তুই একটা কেন দশটা ছেলেকে দিয়ে চোদাবি ও সব জেনেও কিছু বলতে পারবে না। এমন সুযোগ সব মেয়েরা পায় না। এখন তুই ভেবে দেখ কি করবি?
অন্তরা :কিন্তু কাকিমা আমি চোদাবো কাকে দিয়ে? সে রকম তো কাউকে চাই যে আমার চাহিদা টা বুঝবে।
নীলিমার চোখে খুশীর ঝিলিক। অন্তরা মুখ খুলতে শুরু করেছে। মনে হচ্ছে মাগী টোপ গিলেছে।
নীলিমা :সে আমি একটা ব্যবস্থা করবই শুধু তূই রাজী কি না বল।
অন্তরা :রাজি না হয়ে উপায় কি বলো কাকিমা। এভাবে তো সারা জীবন উপোষী থাকা যায় না।
নীলিমা :অন্তরা রান্না তো কমপ্লিট চল খাবার গুলো টেবিলে সাজিয়ে দিই। আর হ্যা তুই স্নান করবি?
অন্তরা :না কাকিমা আমি স্নান করে এসেছি।
নীলিমা :আচ্ছা তুই খাবার গুলো সাজিয়ে রাখ আমি ততক্ষণে স্নান টা সেরে আসি। তোর কাকুর আসার সময় হয় গেছে।

Leave a Comment