ভাড়ার হোটেলে সুমা খালা • Bengali Sex Stories

কেমন আছেন সবাই। অনেকদিন পর আপনাদের কাছে খুবই রিসেন্ট ঘটা একটা ঘটনা নিয়ে আসলাম। আপনারা জারা আমার আগের গল্প গুলো পড়েছেন তারা জানেন আমি অফিসের কাজে বাহিরে বাহিরে থাকি।

আজ আপনাদের সাথে ৩/৪ মাস ধরে থাকা পটুয়াখালী শহরের একটা হোটেলের ঘটনা বলবো।

আমি প্রায় ৩/৪ মাস হলো শেষ ওই রাজশাহী থেকে কাজ সেরে পটুয়াখালী আসলাম। এইখানে ডিসি অফিসের গোডাউনের কাজেই আসা। আসার পর থেকেই কাজে খুব ব্যাস্ত। কয়েকদিন জেতে জেতে কাজের সব ধরন বুঝে ফেললাম আর চাপ একটু কমে গেলো। এইখানে শহরেই একটা হোটেলে রুম ভাড়া নিলাম। রুম ভাড়া খুবই কম। ২০০ টাকা প্রতিদিন এর জন্য আর সাথে বাথরুম ও আছে। তবে রুমের অবস্থা খুব একটা ভালো নয়। তাও ২০০ টাকায় আর এর বেশি কি চাওয়া জায়।

এইবার আসি খালার কথায়। এই হোটেলের পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে শুধু একজন খালাই আছেন। ওনার নাম সুমা। খালা সকালে আসতেন আর রাত অব্দি কাজ সেরে বাসায় চলে জেতেন। খালার স্বামী নাকি ঢাকায় কাজ করেন কিন্তু তাতে সংসার চলে না। খালার কোনো সন্তান নেই। হোটেলের ম্যানেজার বললেন খালার নাকি সন্তান হবেও না কখনো। খালাকে যেদিন আমি প্রথন ঠিকমত দেখি সেদিন আমি অবাক। খালা একটা শাড়ি পড়েই আসতেন প্রতিদিন। খালার বয়স হবে ৩০/৩২। চেহারায় এখনো বয়সের ছাপ পরতে দেন নি খালা। ওনার শাড়ি পড়তে পড়তে পাতলা হয়ে গেছে আর কালো ব্রা টা জেইভাবে ফুলে থাকে তা দেখেই আচ করা জায় খালার দুধ এক হাতে পাওয়া মুশকিল এত বড় হবে। খালা শ্যামলা রঙের। আর পাছা খালার তবলার মত গোল। খালার পাছা কতটা বড় তা শাড়ি থেকে খুব বোঝা জায় না। যখন খালা মোছার জন্য নুয়ে পরেন তখন দেখা জায় একদম তাইট পাছা কেমন দেবে থাকে শাড়ির সাথে।

প্রথম প্রথম খালার সাথে খুব একটা কথা বা দেখাও হতো না। খালা মাঝে মাঝেই রুমে এসে দরজায় নক দিতেন ময়লা নিয়ে জাবার জন্য। আমি একা থাকি সিগারেট খাই কয়েল জ্বালায়, খাবারের প্যাক সব জমে ময়লা হয়ে থাকে। প্রতিদিন খালাকে দরজা না খুলেই বলতাম লাগবে না। একদিন সকালে প্রচুর ঘুমে আমি আর শুনি দরজায় খালা টোকাচ্ছেন। আমার রুম টা ৫ তালায়। এম্নেই এই হোটেলে কেও ওঠে না, আর ৫ তালায় আসা তো দূরের কথা। পুরো ৫ তালায় শুধু আমিই থাকি। তা জাই হোক আমি ঘুমের ঘোরে কি ভেবে জেনো দরজা টা খুলে দিলাম। আমি তখন পরনে শুধু জাঙ্গিয়া। আমার তা খেয়াল ই নেই। আমি দরজা খুলেই বিছানায় এসে আবার শুয়ে পরি। খালা কিছুখন দরিজার বাইরে দাঁড়িয়ে থেকে রুমে ঢুকলেন আর ময়লা গুলো নিতে সুরু করলেন। এদিকে আমি বিছনায় শুধু একটা জাঙ্গিয়া পরে শুয়ে আছি। সকাল সকাল ধোন এম্নিতেই দাঁড়িয়ে আছে। আমার তাতে কোনো খেয়াল ই নেই। আমি একদম ঘুম। খালা রুম পরিষ্কার করে আমায় কিছু না বলেই চলে গেলেন।

এরপর থেকে আমি রিসিপশনে ভাড়া দিতে গেলে খালার সাথে ডেইলিই দেখা হতো আমিও জিজ্ঞাস কিরিতাম কেমন আছেন। খালা মুচকি হাসি দিয়ে বলতেন ভালোই আছেন।

এভাবেই কদিন জাওয়ার পর একদিন শুক্রবার খালা সকাল সকাল আসলেন দরজায় টোকা দিচ্ছেন ময়লা নেবার জন্য। তার আগের দিন রাতে আমি পর্ন থেকে খেচে ঘুমিয়েছি। আমার সেদিন পরনে কিছুই ছিলো না। খুব ক্লান্ত তাই আজ জেনো ঘুমের জোর আরো বেশি। আর সারারাত ঘুমানোর পর কিছু পরে আছি কিনা সেটাও মাথায় ছিলো না। আমি আধো বোঝা চোখ নিয়ে দরজার সামনে গিয়া দরজা খুলতেই খালা চোখ সরিয়ে ফেললেন। আমি কি হলো বুঝতে পারলাম না। খালা আরেকবার আমার নিচের দিকে তাকিয়ে চোখে হাত দিলেন। আমি নিচে তাকিয়ে দেখি আমার ৭ ইঞ্চির ধোন বানা একদম শুন্যে ঝুলছে। আমি জলদি করে ধোনের উপির হাত দিয়ে সেটা ঢাকার অযথা চেষ্টা করলাম। ততখনে খালা একটু একটু তাকাতে লাগলেন আমার দিকে। একটু নিরবতার পর খালা একটা মুচকি হাসি দিয়ে রুমে ঢুকে পরলেন। আমি অবাক। খালা ময়লা গুলো নিয়ে বের হবার সময় আস্তে করে বললেন। “বাল কাডেন্না ক্যান গো ভাই?” এই বলে তিনি হাসতে আসতে চলে গেলেন।

খালা জাবার পর আমি ভাবতে লাগলাম এ কি হয়ে গেলো। সেদিনের মত সব শেষ হলো। এরপর খালার সাথে আর ১ সপ্তাহ দেখা হলো না। পিরের শুক্রবার নিচে রিসিপশনে গিয়ে দেখি খালা একা বসে আছেন রিসিপশনে আর কেও নেই। কারন জিজ্ঞাস করতে খালা বললেন ” হোডেলে আপনে ছাডা আর কেউ নাই। ম্যানেজার ভাই ছুডিতে গেছে ৫ দিনের। আমার কাছে ভাড়া দিয়েন আফনে” আমি এই শুনে খালাকে সেদিনের ভাড়া দিয়ে কাজে চলে গেলাম।

সেদিন রাতে হোটেলে এসে দেখি খালা এখনো রিসিপশনেই। আমাকে দেখেই বললেন।
“ভাইই, আজগে রাইতেই ময়লা নিমু আমনে একটু জাইজ্ঞা থাহেন আমি আইতাছি। ”

আমি রুমে গিয়ে দরজা খুলেই গোসল করতে চলে গেলাম। খালার সেদিনের কথা সুনে আজ বাল কেটে গোসল সেরে নিলাম। গোসল সেরে দেখি আমি গামছা নিয়ে ঢুকতে ভুলে গেছি। আর এদিকে পরনে থাকা কাপড় গুলোও ভিজিয়ে ফেলেছি। আমি দরজা খুলে বের হয়েই দেখি খালা রুমে ময়লা নিতে এসেছেন। আমার অয়ানি ঢালার শব্দে খালা কখন এসেছে বুঝতে পারি নি। খালাকে দেখে আমি একদম সোজা হয়ে দাঁড়িয়ে রইলাম। আজকে দেখলাম খালা আর আমাকে দেখে চোখ সরিয়ে নিচ্ছেন না। বরং য়ার চোখে একটা আনন্দের ছাপ। আমি একটু দাঁড়িয়ে থেকে গামছা টা নিয়ে প্যাচালাম। আর খালা ময়লা গুলো নিতে নিতে বললেন।।

“ভাই তো দেহি আমার কিতায় হাছাই বাল ডি কাইট্টা হালাইছেন”

আমি বুঝতে পারছিলাম না এর কি উত্তর দেবো। আমি বললাম না আরকি আজকে কাজের চাপ খুব ছিলো ভাবলাম গোসল ও করবো তাই সব পরিষ্কার ও করে ফেলি। তখন ও আমার শরির থেকে জব জব করে অয়ানি পরছে। আমার দিকে খালা একবার তাকিয়ে ময়লা খুবই আস্তে আস্তে নিতে লাগলেন। আমি জাতে খালা তাড়াতাড়ি করেন তাই বললাম আজ শরির টা খুব ব্যাথা ঘুমিয়ে জাবো।

খালা আমার কথা শুনেই আমার দিকে ঘুরে বললেন। “শইল ব্যাতা, আগে কইবেন না? আমার কাছে একটা ভালো মালিশের ত্যাল আছে। এডা দিয়া মালিশ কইররা দিলে শইল ব্যাতা সব জাইবোগা।”

এইবার আস্তে আস্তে আমিও খালার সাথে তাল মেলাতে সুরু করলাম।
মালিশ পেলে তো ভালোই হয় খালা। কিন্তু আমি কিভাবে আমার পিঠ মালিশ করবো বলেন খালা?
আমার কথা শুনে খালা একবার আমার দিকে আড় চোখে তাকিয়েই বললেন।
“আয় হায় কয় কি? আমি আছি না ভাই। আপনে এক কাম করেন উবতা হইয়া হুইয়া পরেন আমি তেল ডইল্লা দেই। আগে আপনার শরির ডা মুইচ্ছা লন। ”

আমি আমার পড়নের গামছা কিছুটা তুলে মাথা আর বুক মুথে নিলাম। আর সোজা উপুর হয়ে পিঠ উপরে রেখে শুয়ে পরলাম। খালা ততখনে তার কোচে থাকা তেল নিয়ে আমার পিঠে ডলতে সুরু করলেন।
কিছুখন মালিশ করে খালা বলেন, “ব্যাতা কি খালি পিডেই গো ভাই? ”

আমি বললাম নাহ ব্যাথা পায়েও আছে।
খালা আবার বললেন।
” আচ্ছা তাইলে আম্নে সোজা হইয়া হোন আমি ঠ্যাংগে মালিশ কইররা দেই”

খালার কথা শুনে আমি সোগা হলাম। আর দেখলাম খালার আচলের শাড়ি নেই। খালা শুধু ব্লাউজ টাই আছে বুকে। একটা বেগুনি রঙের ব্লাউজ জা দিয়ে খালার ডাবকা দুধের একটুও ঠিকমিত ঢাকা জায় না। ভালোমত দেখলাম যে খালার ব্লাউজেও এদিক সেদিন একটু একটু ফাটা আছে, জা দিয়ে খালার ধবধবে সাদা দুধের রঙ দেখা জাচ্ছে। এদিকে খালা আমার অয়ায়ের মালিশ করতে করতে হাত আমার রানে উঠালেন। আমার ধোন আমাকে কোনো সিগন্যাল না দিয়েই টং করে দাঁড়িয়ে গেলো। আমার গামছা ততখনে খালার মালিশের টানে আর আমার ধোনের দাঁড়িয়ে জাওয়ার কারনে একদম সরে গেছে। ধোন দাঁড়িয়ে একদম খালার মুখের সামনে। আমি হাত দিয়ে ধোন টা ঢাকতে গেলেই খালা বলে উঠলেন

“আরে থাউক না। কি হইছে ব্যাডা মাইনষের ধোন কি খারাপ নাকি। থাউক এম্নেই।”
আমি বুঝলাম এই মাগির অনেক জ্বালা। আমি চুপ করে থেকে বললাম খালা আরেকটু উপরে মালিশ করে দেন রানের।

খালা আমার কথা শুনে তার হাত উঠিয়ে একদম আমার বিচির কাছাকাছি নিয়ে আসলো। মাঝে মাঝে তার হাত আমার বিচিতে লাগছিলোও। খালা বার বার আমার ধোনের দিকে তাকাচ্ছিলেন। আর এদিকে খালার দুধ আমার ধোনের একদম কাছে কাছে। মাঝে মাঝে তার দুধেও খোচা লাগছিলো আমার খাড়া ধোনের সাথে। আমি কি ভেবে জানি খালার ব্লাউজের উপির দিয়ে দুধে হাত দিয়ে বসলাম। খালা তাতে একটুও থামলেন না। বরং মুচকি হাসি দিয়ে বললেন

” আমনে কিন্তু আমার দুদে হাত দিলে আমিও আপনার ধোন হাতাইয়া দিমু”

আমি বললাম তা দাও না করেছে কে? খালা জেনক আমার এই কথাত অপেক্ষায় ই ছিলেন। উনি খপ করে আমার ধোন টা ধরে হাতাতে লাগলেন।
” ভাই আমনের ধোন ডা অনেক লম্বা আর মোডা। আমার খুব পছন্দ হইছে”

আমি বললাম পছন্দ হলে একটা চুমু খাও তো দেখি।
খালামার দিকে তাকিয়ে বললেন।
” আমি জানক আমনে আমারে দিয়া ধোন চোয়ানের কতা কইতাছেন। আমি একটা চোদাচুদির বিডিও তে দেখছিলাম ব্যাডার ধোন চোয়।”
এই বলেই সে ধোন টা মুখে নিয়ে বেদম চোষা সুরু করলেন জেনো ললিপপ। আমি তো স্বর্গে চলে গেলাম। একটা কাজের মহিলা এইভাবে ধোন চোষে। খানকি মাগির জ্বালা মনে হয় অনেকদিনের।

একটু চোষার পর আমি বললাম। খালা এইবার দেখি তো আমার উপরে উইঠা বসেন। খালা তার শাড়ি উচু করলেন। আমি তার গুদ টা দেখতে পেলাম। খুবই অল্প বাল গুদে। খালা খুব পরিষ্কার থাকেন। আর খালার গুদের মত সাদা শ্যামিলা সুন্দর গুদ কোথাও দেখি নি। খালা তার ভোদা দুই আঙুল দিয়ে ফাক করে আমার ধোনের উপরে বসে পরেই একটা ছোট চিৎকার দিলেন

“আল্লাহ। ভাইই আমনের ধোন ডা এত মোডা আমার ভোদা ফাইট্টা জাইতাছে মনে হয়”

খালা এই বলেই আমার উপর ঘোড়ার মত চড়তে লাগলেন। আমার মুখ খুল্লো। কিরে মাগি এই ধোন নেবার জন্যই তো এতদিন এইসব করে বেরাচ্ছিলি। এখন জ্বালা মিটলো?
খালা কিছু না বলে ইচ্ছেমত লাফাচ্ছেন। কতখন এইভাবে চোদার পর আমি বললাম
খালা এইবার শুয়ে পরো। তোমার গুদ থেকে চোদার ভূত ছাড়াবো। খালা শুয়ে পরলেন মিশিনারি পজিশনে আমি খালার শাড়ি উচু করে ধোন সেট করলাম

খালা একবার আমার দিকে তাকিয়ে বললেন।
” ভাই আমারে বেশ্যাপায়মাগির মত চোদেন। জামাই খানকিরপোলা দেহা করে না ৫ বছর”
এই কথা শুনে কি আর না চুদে থাকা জায়? আমি এক ঠাপে ধোন পুরোটা সেটিয়ে দিয়ে কোমর ঢরে জোরে জোরে চুদতে লাগলাম।খালাও আমার চোদায় সায় দিয়ে কোমর দুলাতে লাগলেন। আমার ধোন ভেতরে জাচ্ছে আর বাহিরে আসছে আর পকাত পকাত শব্দ হতে লাগলো।
একদম খাকি হোটেলা আমাদের চোদাচুদির শব্দে জীবিত হয়ে গেলো।
আমি ৫/৬ মিনিট এভাবে চুদেই আমার মাল এসে পরলো। আমি খালার ব্লাউজ খুলে দাবকা দুধ টা বের করে খুবই জোড়ে চাপ দিয়ে বললাম। এইবার খানকি মাগি তোর ভোদায় রস ফেলবো।
খালা জোরে বলে উঠলেন আমাকে গালি দিয়ে

“মাদারচোদের বাচ্চা চুদবি, মাল তো তো গুদেই হালাবি। আমার গুদে তোর চোদনবাজ মাল দিয়া ভাসাইয়া দে খানকিরপোলা। ”
এই শুনে আমার মাথায় মাল চেপে বসলো। আমি ঠাও দিতে দিতে ঘাম বেরিয়ে গেলো আর খাকার গালি শুনেই ধোন থেকে মাল পরা সুরু করলো
।আমি খালার উপর পরে গিয়ে আস্তে আস্তে ভোদায় ধোন চালাতে লাগলাম আর কেপে কেপে আমার মাল পরতে লাগলো খালার ভোদায়।

খালা একটু পর উঠে আমার ধোনের উপরে লেগে থাকা মাল গুলো একটা ছোট্ট চোষা দিয়ে মুখে নিয়ে বলেন। ” আমনে তাইলে ঘুমান। আমনের এই চাদর আমি কালকে ধুইয়া নতুন দিয়া জামু হানে। ”
কিন্তু এই মাল লেগে থাকা চাদর আর ৩ দিনেও চেঞ্জ করা হয়নি। খালা চাদর চেঞ্জ করতে এসেই আমার কাছে চোদা খেয়ে জেতেন আর আবার চাদর ময়লা হয়ে জেতো।

ঘটনা পড়ে কেমন লাগলো। অবশ্যই কমেন্টে জানাবেন।

Leave a Comment