বোন কান্তা ও আম্মুর সাথে আমি [১]

সন্ধার আকাশে মেঘ জমেছে এক সাথে। মেঘগুলির আলিংগনে ও ভালবাসার উত্তাপে মেঘগুলি আর স্তীর থাকা সম্ভব নয়। অঝোর ধারায় বৃস্টির নামে কল কল করে নিচে পড়ছে। বৃস্টির সাথে মানুষের অনেক মহব্বত আছে। একটি আকর্ষন আছে। গম্বির হয়ে যায় মন, প্রেমিক প্রেমিকার মন চুয়ে যায় অজানা এক আকর্শনীয় লোভাতুর চাওয়ায়।, চুয়া পেতে চায়। কাছে টানে।
আমি ২৩ বছর বয়সের যুবক। আমার আজ মনটা কেমন করছে। বারান্দায় বসে বসে নিতর দেহে বৃস্টির খেলা দেখছি। মন জুড়ে চিনচিন করছে। বড়ই একা লাগছে। কিছু একটা আমার নেই। আমার কিছু একটা চাই।
ভাইয়া কি করছিস?
আমি হম্বিতম্বি করে চেয়ে দেখি আকাশী-নীল টিশার্ট পড়ে আমার গা ঘেষে দাঁড়িয়ে আছে আমার ছোট বোন কান্তা। আমি মুখ তুলে বলি বসে আছি। বৃস্টি দেখছি।
তা আমি দেখছি ভাইয়া কিন্তু তোমাকে খুব বিষন্নতা একাকীত্বের ভেতর ডুবে থাকা মনে হচ্ছে। তোমাকে আমি অনেক বার বলেছি, জলি আপার আহবানে সাড়া দাও। জলি আপা তোমার জন্য পাগল। দুইজনে বসে বৃস্টির খেলা দেখতে খুব মজা পাবে।
কান্তা আমার দুই বছরের ছোট। ভীষন চটপটে হাসিখুশি মেয়ে। পাতলা গড়নের লিকলিকে শরীর। যেমন সুন্দরী তেমন লেখাপড়াতেও খুব ভাল। আমি জিবনেও কান্তার সাথে কথায় জয়ী হতে পারিনা। কান্তা কথার সাথে কথা মিলিয়ে খুব সাবলিল ভাবে কাবু করে দেয়। আমাদের মাঝে খুব মিল। ভাই বোনের সম্পর্ক হলেও তুই তুকারী সম্পর্ক। বাহিরে গেলে কেও বুঝতেই পারেনা যে আমরা ভাই বোন। সবাই মনে করে বন্ধু। কান্তা জলিকে খুব ভালবাসে তাই কান্তার আশা আমি জলির সাথে প্রেম করি। জলিও অনেকদিন যাবৎ আমার সাথে সম্পর্ক করতে চেস্টা করে যাচ্ছে।
আমি প্রায় এক বছর ইয়াবা আসক্ত ছিলাম। কান্তার কারনেই আমি সেখান থেকে ফেরত এসেছি। কান্তা আমাকে খুব ভালবাসে। মা আমার নারী আন্দোলন করে যা আমার পছন্দ নয়। নিজেকে প্রচার আর প্রসার করায় আম্মা খুব ভালবাসে তাই নিজের টাকা খরচ করে আন্দোলন করে কিন্তু নিজের অনেক ভুল নিজেই দেখেনা। সন্তানের উপড় অধিকার আছে তবে তাদের দেখার সময় উনার নাই। আমরা ভাই বোন ছোট থেকেই কেয়ার করিনা আম্মাকে।
আব্বা খুব ব্যাস্ত ব্যাবসায়ী মানুষ। তিনি আমাদেরকে টাকা দিলেই সব দায়িত্ব শেষ এমন ধারনা পোশন করেন। দেশ বিদেশ ঘুরে বেড়ায়। মা বাবার মধ্যে তেমন কেমেস্ট্রি আছে বলেও মনে হয়না।
আমরা দুইজন নিজেদের ভুবন সাজিয়ে রেখেছি। আড্ডা মারা, বাহিরে যাওয়া, ঘুরে বেড়ানো সব আমরা এক সাথেই করি।
কান্তা আমার ঘাড়ে হাত রেখে বলে, ভাইয়া জলি আপা খুব ভাল মেয়ে। তোমাকে সুখি রাখবে। হ্যা বলে দাও। আমি ফোন করে দেই দেখবে এই বজ্রপাতে কাক ভেজা শরির নিয়ে তোমার কাছে হাজির হয়ে যাবে।
কাকা ভেজা শরির দিয়ে আমি কি করবো?
কি বল ভাইয়া, মোস্ট রোমান্টিক দৃশ্য হল মেয়েদের ভেজা শরির।
তুই এত কিছু জানিস কি করে?
কেন ভাইয়া, আমি কি ফিডার খাই। আমি এখনো বাচ্চা নাকি?
তুই কি কারো জন্য ভিজিস নাকি?
ভাইয়া, সিরিয়াল আছে না। তুমি শুরু করলে আমি চেস্টা করতাম। তোমার জন্যই আমি কিছু করতে পারছিনা।
তোরে কে বাধা দিচ্ছে। যা খুশি কর।
কি বল? বিয়াদবি হয় না। দুনিয়াতে তুমি আগে আসছো তাই তোমার আগে কিছু করতে হবে।
না রে, আমার এই কমিটমেন্ট কমিটমেন্ট খেলা ভাল লাগে না। মা বাবার আচরণ দেখে এই খেলার প্রতি মন নেই।
ভাইয়া সেটা তাদের ব্যাপার। তাই বলে কি আমরা সেটা দেখে এখন নিজেদের কস্ট দেব? ওদের মাঝে ভালবাসা ছিল আর সেটার প্রমান তুমি আর আমি। বাবা গরিব ছিল তাই টাকার অভাব দুর করতেই টাকার প্রতি আগ্রহ বেশী। আম্মা আব্বার জন্য ঠিক নয়। তাই বলে কি আমরা ভুল করবো?
এত কিছু ভাবিস কি করে? তোর কেও থাকলে বল। বিয়ে দিয়ে দেই।
ভাইয়া, আমি তোমার চিন্তা করি। তুমি এত হ্যান্ডসাম একজন মানুষ। আর তোমার গার্লফ্রেন্ড নাই। কি করে হয়। তোমার দিকে সব মেয়ে চেয়ে থাকে হা করে তুমি কি জান?
তাই, তুই কি এই সব দেখে বেড়াস নাকি? আমি হয়তোবা দেখতে ফানি কার্টুন তাই সবাই দেখে।
না ভাইয়া, তুমি ফানি না তুমি তাদের কাছে হানি। ওরা তোমায় দেখে দেখে গিলে খায়।
যা কি বলছিস।
ভাইয়া তুমি আসিলেই খুব হ্যান্ডসাম কিন্তু সেই ফিগারটাকে কাজে লাগাচ্ছনা। ইচ্ছা করলে অনেক মজা করতে পার।
কি করে?
একটু এফোর্ট দাও দেখবে প্রতিদিন তুমি বেড ডেটিং করতে পারবে।
তুই কি করছিস নাকি এসব।
আমি কোথায় পাব। কেও আমাকে পছন্দই করেনা। সব সময় তোমার সাথেই থাকি। অপরিচিত সবাই মনে করে তুমি আমার বয়ফ্রেন্ড।
ভাই বোন হলেওতো আমরা ফ্রেন্ডেরর মতই চলি।
ফ্রেন্ডের মত কিন্তু বয়ফ্রেন্ড না ভাইয়া। তবে তুমি আমার ভাইয়া না হলে জোর করে হলেও তোমাকে বয়ফ্রেন্ড বানিয়ে নিতাম। যেকোনো মেয়ে তোমার জন্য পাগল হবে ভাইয়া। বলে আমার পেছেন থেকে আমার গলা পেছিয়ে ধরে পিঠে ছোট ছোট দুধের চাপ দিয়ে বলে তুমি একটা হানক ভাইয়া।
আমি বাধা না দিয়ে বসে থাকি। আর কান্তা আমার বুকে হাত বুলিয়ে দিয়ে বলছে জলি আপা তোমার এই সুটাম দেহের পাগল ভাইয়া। হাত বাড়িয়ে দাও। ইঞ্জয় কর।
কান্তার হাত যেন থামছেই না। কেমন যেন কামুকী হয়ে খেলা করছে কান্তার হাত। আমার শরীরে তৈরি হচ্ছে এক ধরনের কেমিস্ট্রি। চোখ বন্ধ হয়ে আসছে আরামে।
আমি হাত ধরে ছাড়ানোর চেস্টা করে বলি কিরে তোর কি হয়েছে। তুই কি জলি হয়ে গেছিস নাকি। যেভাবে হাত দিচ্ছিস যেন তুই নিজেই জলি।
কেন ভাইয়া, আমাকে কি জলি আপা মনে হচ্ছে। আমিতো জলি আপার মত সেক্সি না।
কে বলছে তুই অনেক সুন্দরী। কে আছে তোর মত এত সুন্দর।
আমি যদি তোমার বোন না হতাম তুমি কি আমার সাথে প্রেম করতে।
অবশ্যই করতাম। তোর মত রূপবতী রাজকন্যা পাওয়া ভাগ্যের ব্যাপার।
কান্তা চট করে আমার সামনে এসে বসে আমার দুই পায়ের ফাকে। আমার দিকে চেয়ে থেকে বলে ধন্যবাদ ভাইয়া, তোমার কাছ থেকে কম্পলিমেন্ট পেয়ে আমি অনেক খুশি। ইউ ডিজার্ভ এ কিস ফ্রম মি। বলেই আমার টোঠে কিস করে দেয় আমি কিছু বোঝার আগেই।
কি করছিস কান্তা,
কেন ভাইয়া ভাল লাগেনি।
ভাইবোনে লিপ টু লিপ কিস দেয় নাকি?
কুইক হয়। নো প্রবলেম ভাইয়া। বলে আমার মুখের খুব কাছাকাছি মুখ রেখেই কথা বলছে।
সত্যি বলতে কি আমার ভালই লেগেছে। কান্তা যেমন বুঝে গেছে সেটা তাই চট করে বলে ঊঠে ইউ ইঞ্জয় ইট ভাইয়া।
তুই চট করে আমার ঠুটে ঠুট রাখলি সেটা আবার ইঞ্জয়ের কি আছে।
কুইক হওয়ার কারনে ইঞ্জয় করতে পারনাই সেটা বল। নো হার্ম ভাইয়া। You want to enjoy a fress kiss from me. বলেই আবার আমার ঠুটে ঠুট লাগিয়ে ধরে রাখে। আমিও সাড়া না দেওয়ায় ঠুট চেপে রেখেই বলে মুখটা একটু ইজি কর।
আমি আমার ঠুট ইজি করে দিতেই কান্তা চুসার মত ফ্রেন্স কিস দিয়ে চুসতে থাকে। আমি ছাড় ছাড় করে যাছছি কিন্তু কথা আসছে না। কান্তার নরম জিহভা প্রবেশ করে দেয় আমার মুখে। আমি আর থাকতে না পেরে কান্তাকে সাড়া দিয়ে দেই। বেশ কয়েক মিনিট আমরা এইভাবেই করতে থাকি। হঠাৎ আমার হিতাহিত জ্ঞ্যান ফিরে আসলে আমি মুখ সড়িয়ে বলি এই কান্তা কি করছিস এগুলি। যা তোর রোমে যা।
কান্তাও কেমন লজ্জায় মুখ লাল করে। আমার দিকে চেয়ে বলে সরি ভাইয়া। উঠে দাড়িয়ে রোমে চলে যায়। আমি সেখানে বসে থাকি অনেক্ষন।
কাজের মেয়ে ডাকে সাড়া দিয়ে খাবার খেতে যাই। কান্তা আজ খাবেনা তাই আমি একাই খেয়ে রোমে গিয়ে ঘুমিয়ে যাই।
কান্তার সাথে আমার দেখা হয়না আজ দুইদিন। লজ্জায় আমিও দেখা করার ইচ্ছা করিনি কিন্তু আজ আমাদের নানীকে দেখতে যাওয়ার কথা এবং খালাতো ভাইয়ের বিয়ের ব্যাপারে আমাদের অনুস্টানের পরিকল্পনা নিয়ে সকল আত্বীয়স্বজন নিয়ে মিটিং আছে সন্ধায় খালার বাসায়। কান্তার মোবাইলে টেক্সট দিয়ে আমাকে জানিয়ে রেখে বলে সে খালার বাসায় চলে যাবে যেন আমি মিস না করি কিন্তু নানীর বাসায় সে যাবেনা।
আমি নানীর বাসা থেকে খালার বাসায় গিয়ে দেখি সবাই বসে আছে। আমাদের মিটিং শেষ করে রাত ১২টায় হোভার ডেকে বাসায় আসি। প্রায় সবাই গাড়ি নিয়েছিল কিন্তু কান্তা কারো লিপ্ট নিতে নারাজ।
বাসায় এসে যার যার রোমে চলে যাই। আম্মা জানতে চাইলো মিটিং কেমন হল এবং আমরা কি কি করবো। আমরা দুইজনই কালকে বলবো বলে বিদায় নেই। আম্মা শুধু বললো আগামী কাল আমরা কক্সবাজার যাব তোরা কি যেতে চাস নাকি? আমি বললাম না। কান্তা জবাব না দিয়ে চলে যায়।
আব্বা আম্মা দুপুরের ফ্লাইটে কক্সবাজার চলে গেলে আমি আর কান্তা বাসায় বসে আছি তখন কান্তা বলে ভাইয়া চল আজ আমরা বাহিরে ডিনার করি। আমি রাজি হতেই কান্তা ধন্যবাদ দিয়ে কাজের মেয়েকে বলে আমরা রাতে খাবনা আজ। তুই ইচ্ছা করলে ছুটি নিতে পারিস। কালকেও আমরা থাকবোনা।
আমাদের আগেই কাজের মেয়ে চলে যায় তার স্বামীর বাসায়। আমরা বিকালে বাহির হই ডিনারের জন্য। কান্তা ইচ্ছা করে খুব সুন্দর একটা ড্রেস পরে। দেখতে খউব সুন্দর লাগছিল। ড্রেস দেখে কেউ বলবে না আমি তার ভাই। ভাইয়ের সাথে ডিনার করতে যাচ্ছে।
কান্তার চেয়ে থাকা যেন আমার ভাল লাগছে না। কি যেন সে বলতে চায়। কি যেন লুকিয়ে আছে কান্তার ভেতরে।
ভাইয়া তুই আমার প্রতি রেগে আছিস। সেটা কিন্তু একটা ফান ছিল। কেমন করে যেন একটু বেশি হয়ে গেল। তাই না। সরি ভাইয়া।
বাদ দে সেই কথা। আমরা তো ভাই বোন কিন্তু বন্ধুও বটে।
রাত ১০টায় আমরা বাসায় চলে আসি। কান্তা ড্রেস চেঞ্জ করে নিচে টিভি দেখতে আসলে দেখে আমি বসে আছি।
ভাইয়া চেঞ্জ করে আস মুভি দেখবো। আগামী কাল কয়েকজনকে ডেকে নিয়ে পার্টি দেব। কি বল।
বেশি না। তুই যাকে ইচ্ছা বলে দিস আসতে। আমি রাজী। যেন ড্রাগস না আনে।
আমি একটা সর্ট পরে নিচে এসে একটা হিন্দি মুভি দেখছি। কান্তাও সর্ট পরা। মা বাবা না থাকলে আমরা প্রায় সময়ই তা পরি।
অনেক্ষন কান্তা কোন কথাই বলেনি। অন্য সময় মুভি পছন্দ না হলে বা সাউন্ড বেশি কম নিয়ে ঝগড়া করে। আমি প্রথম কথা বলি, কিরে কান্তা কফি খাবি?
দাড়াও ভাইয়া আমি বানিয়ে নিয়ে আসি। বলেই কিচেনে চলে যায় এবং কেটলিতে পানির সুইসটা দিয়ে অপেক্ষা করে। আমিও গিয়ে পাশে দাড়াই আর বলি তোর মন খারাপ নাকি? কিছুতো বল।
না ভাইয়া, আমার সেই ভুলের জন্য খারাপ লাগছে।
কি যে বলিস, কি হয়েছে, আমি কিছু মনে করিনাই। ভালোই লেগেছে। ভালোই লেগেছে কথাটা বললাম কারন কান্তা যেন সহজ হয় একটু।
তোমার ভাল লেগেছে? তা আমি তখনই বুঝেছিলাম কারন এমন আয়েশ করে আমার ঠুটে আর জিহভা চুসেছিলে যেন বোন নয় তোমার বউয়ের সাথে করছিলে।
কেন তুইকি কিছুই করিস নাই? তুইওতো এমন ভাবে রেসপন্স করছিলে যেন অনেক এক্সপিরিয়েন্স।
নিজের শরীর দেখিয়ে বলে ভাইয়া আমি এখন লিগাললি একজন যুবতি।কিছুতো শিক্ষাগ্রহণ করতেই হবে। কাওকে না কাওকে তো দিতেই হবে। আমি এখন অনেক কিছু জানি।
কফি নিয়ে আমরা সোফায় পাশাপাশি বসে টিভি দেখছি।
কান্তা আমার গাড়ে মাথা রেখে বলে ভাইয়ে তুমি আম্মা আব্বাকে বলে আমাকে বিয়ে দিয়ে দাও।
এত তারাতাড়ি বিয়ে করতে চাস কেন?
আমি না ভাইয়া, তুমিও কর। আমাদেরতো আর লেখাপড়া করে চাকরি করতে হবেনা। তাহলে ইঞ্জয় করি। কি বল? দেখলে না তুমি আমার সাথেই কিস করে কি মজা পাইলে। ভাবী হলেতো আরো পেতে নাকি?
কেন? ভাবীর কি দুইটা মুখ। আলাদা মজা লাগতো।
আরে না ভাইয়া, মুখ একটা, জিহভা একটা ছাড়াও মজা লাগার আরো জায়গা আছে। আর সেদিন তুমি মুখ আর জিহভার খেলায় মত্ত হয়ে আমাকেই ভাবী মনে করে তোমার হাত অন্য জায়গাও খোজে ছিল।
না, তুই মিথ্যা বলছিস। আমার না তোর হাত গিয়েছিল আমার শরিরে।
ভাইয়া, তুমি আমার পিঠে ও ব্যাকে নিচেও নিয়েছিলে। দুইবার সামনে, আই মিন বুকে। ভাল লাগছিল তাই একটা ঘোরে ছিলাম বলে বাধা দেইনাই। পরে যখন রিউইন্ড করেছিলাম তখন সব মনে পড়ছিল।
তুই মিথ্যা বলছিস আবার, পিঠে ঠিক আছে বুকে দেইনাই।
কান্তা আমার কুলে মাথা রেখে বুক চেতিয়ে শুয়ে পরে। আর হাসি মুখে বলে ভাইয়া তুমি দিয়েছ। তাও জানি তোমার ভালও লেগেছে এবং আবার হাত বুলাতে চাও। তাই বলছি জলি আপাকে কালকে ডাক দাও আর ইচ্ছে মত হাতাও। অনেক বড় বড় আছে জলি আপারটা। কি বল।
আমার এত বড় দরকার নাই। ছোটই ভাল।
ছোট ভাল বলে আমারগুলির দিকে কুনজরে দেখছ কেন?
কি বলছিস, আমি কুনজরে দেখছি তা বলিছিস কেন? তুই কি করে বুঝলি।
ভাইয়া, আমার মাথার নিচের থেকে সংকেত দিচ্ছে। আমি টের পাচ্ছি বলেই হা হা করে হেসে উঠে বসে আর বলে ভাইয়া, আমি এখন জলি আপাকে ফোন দেই। গতকালও বলেছে, তুমি চাইলেই কাপড় খুলে চলে আসবে।
তাই নাকি? এই ধুপসি মোটা জলি আমার লাগবেনা।
তোমার কি আমার মত শুকনা কাঠ পছন্দ। তবে জলি আপা কিন্তু এক্সপার্ট। শুনেছি খুব আনন্দ দেয়। আমাকে অনেক কিছু শিখিয়েছে বলে আমার চোখে চোখ রেখে কেমন একটা ইশারা দেয়। আর বলে তুমি কিন্তু আমার বুকে হাত দিয়েছিলে ভাইয়া সেদিন। If you want you can touch me again. আমার গলায় হাত দিয়ে বুক এগিয়ে দিয়ে মুখের কাছে মুখ এনে বলে আমি দেখছি তুমি সব সময় আমার শরিরের দিখে চেয়ে চেয়ে দেখ। বলেই আমার মুখে কিস করে দেয়।
কি করছিস কান্তা। তোর কি লজ্জা নাই।
ভাইয়া তোমার এই লাল ঠুট খুব আকর্শনীয়। চুমু দিলে কি হয়। তুমিও দাও। হার্মলেস ফিলিংস ভাইয়া। আমি জানি তোমারো খুব ইচ্ছা করছে। আবার মুখ টেকিয়ে দেয় আর পাগলের মত আমার ঠুটে ঠুট লাগিয়ে চপচপ শব্দ করে চুসতে থাকে। বার বার জিহভা ডোকানোর কি আপ্রান চেস্টা করছে আর ব্যার্থ হছছে অবশেষে আমি লোজ করতেই আমার জিহভার সাথে কান্তার জিভ লেগে যায়। শুরু হয় ভাইবোনের খেলা।
আমি সোফায় হেলান দিয়ে বসে আছি আর কান্তা আমার খুলে বসে বসে আমার ঠুট আর জিহভার রস খাচ্ছে। আমার দুই হাত কান্তা টেনে নিয়ে ওর কোমরে রেখে দেয়। আর আমার দিকে কান্তা টাইট করে চেপে আসে। কান্তার ভোদার চাপ আমি পাচ্ছি আমার সোনায়।
কান্তা আমার মুখ ছেড়ে গার গলায় চুমু শুরু করে। এক সময় আমার টি শার্ট খুলার চেস্টা করতেই আমি থামাই।
ভাইয়া ডিস্টার্ব করোনাডো প্লিজ। জোর করে খুলে নিয়ে সাড়া শরিরে চুমাতে থাকে। আমার দুই দুধের বোটা চুসে লাল করে দিচ্ছে।
আমার নিজের হাত যে কখন কান্তার সর্টের নিচ দিয়ে পাছায় চলে গেছে বুঝতেই পারিনাই। তাই কান্তাও এক হাত আমার সর্টে ডুকিয়ে দেয় এবং সোনা মিয়াকে কপ করে ধরে বলে। ভাইয়া এইটা কি? এত বড় একটা জিনিস লুকিয়ে রাখ কি করে?
ভাইয়া আমি রাবারের জিনিসে অনেক প্রেক্টিস করেছি আজ প্রথম বাস্তবে তোমাকে একটা বার চুসে দেই। মজা পাবে। যদি ভাল লাগে গিপ্ট দিতে হবে। মুখ নিচে নেয়।
কান্তা তুই কিন্তু অনেক দুর চলে যাচ্ছিস।
ভাইয়া আমি অনেক দুর যাচ্ছিনা। এই দেখ তোমার একটা আংগুল ডুকিয়ে রেখেছ আমার ভোদায়। লেটস মি ট্রাই মাই ফার্স্ট ব্লোজব ওইথ মাই ব্রাদার।
কান্তা এই সব কি কথা বলছিস। তোর মুখে কিছুই আটকায়না।
কি করে আটকাবে বল? তুমিতো আমার মুখ চুসে চুসে সব বন্ধ দরজা খুলে দিয়েছে। তোমার কাছে যে কেও আসলে কিছুই আটকাবেনা। তোমার মাঝে যাদু আছে। তোমাকে আমি বাধা দেইনাই, তুমিও না।
তাই বলে কি ভাই বোনে এইসব হয়। আমরা হয়তোবা লিমিট ক্রস করে যাচ্ছি যা উচিত না।
ভাইয়া এই মহুর্তে আমার ভাল লাগছে তোমার জিনিসটা ধরে রাখতে। আর সেটাই সত্য। আমার মুখে নিয়ে চুসতে চাইছি। প্লিজ বাধা দিয়ও না। সীমা লংগন হবেনা। তবে জীবনের সবচেয়ে সুখের অনুভুতির শিক্ষা আমরা অর্জন করতে পারি। আমি চাই। প্লিজ বাধা দিয়োনা।
কান্তা তুই আমার ছোট বোন। খুব আদরের। আমি চাইনা সামান্য একটু ভুলের জন্য আমাদের জীবন নস্ট হউক। ভুলের মাঝে আমরা বেচে থাকি। আমাদের বাইন্ডিং নস্ট হয়।
ভাইয়া আমাদের সম্পর্কে ফাটল ধরবেনা। তুমি আমাকে আদর কর। আমিও চাই তুমি আমাকে ভাল করে আদর কর। আমার শক্ত সোনা কান্তার হাতে। কান্তা একটু নেড়ে নিয়ে বলে দেখ ভাইয়া ওটা কেমন করে আমার দেকে চেয়ে আছে। আমার নরম ঠুটের ছুয়া চায় বলেই একটু সড়ে মুখ নিচে নিয়ে মুখে নিয়ে নেয়।
আমি কান্তা কান্তা বলে বাধা দেই কিন্তু কান্তার নরম ঠুটের পরশে মন ছুয়ে যায়। শীতল হয়ে যায় আমার দেহ। ব্লোফিল্মের মেয়ের মত কান্তা ছুসতে থাকে যেন অনেক দিনের অভিজ্ঞতা আছে। মুখের লালা দিয়ে ভিজিয়ে ছপছপ করে আমার ৮ ইঞ্চি লম্বা দন্ড পুরাটা ভেতরে নিয়ে বাহির করছে। ছোট ছোট আংগুল গুলি আমার বল গুলিকে পিসে দিচ্ছে। আমি আর বাধা দিচ্ছিনা কিন্তু চরম সুখ অনুভব করছি। এই মহুর্তে আমি পৃথিবীর সবচেয়ে সুখি মানুষ। উথেজনায় আমি ছটপট করছি। কান্তা গোংগানী করে এক মনোরম পরিবেশের সুচনা করছে। জীবনে প্রথম এমন এক সুখের ছুয়া পেয়ে আমি আর ধরে রাখতে পারছিনা। কান্তা আমার হয়ে যাবে, বাহির হবে বাহির হবে বলতেই কান্তা মুখ তুলে বলে।
ভাইয়া ছেড়ে দাও, আর হাত দিয়ে ভেজা লিংঘটাকে মন্থন করে দেয়।
কল কল করে কান্তার হাতে মাল আউট করে দেই। শেষ পর্যন্ত কান্তা হাতের মন্থন থামায় নাই। আমি চোখ বন্ধ করে সোফায় হেলান দিয়ে পরে থাকি। কান্তা টিসসু এনে ক্লিন করে দিয়ে বলে ভাইয়া, এইবার বল কেমন লাগলো তোমার। আমি কি তোমায় সুখ দিয়েছি নাকি মজা পাও নাই। সত্যি করে বলবে কিন্তু।
খুব ভাল লেগেছে কান্তা কিন্তু এইসব তুই শিখলে কোথায়।
ভাইয়া, বয়স হয়েছে, মুভি দেখি আর আমার কাছে রাবারের একটা সোনা আছে। সেটা দিয়ে প্রতিরাত প্রেক্টিস করি। সব শিক্ষার বড় শিক্ষা হল সেটা। সব মেয়েদেরই বিয়ের আগে এই শিক্ষা অর্জন করা উচিত। স্বামীর কাছে সুখ চাইবে তাকে-ও তো সুখ দিতে হবে নাকি। তবে বাস্তবে আজ তোমাকেই প্রথম দিলাম। আম্মা আব্বার মিলন আমি বহুবার দেখেছি। আমার রোমের বারান্দা থেকে সব দেখা যায়। বল কেমন লাগলো?
সুপার কান্তা, অনেক মজা পাইলাম।
যদি তুমি চাও তাহলে আমি এই সুখ আমি তোমাকে সবসময় দিব। আমার গিপ্ট কিন্তু দিতে হবে।
যা চাস তাই দিব। কি গিপ্ট চাস বল।
আমি তোমাকে চুসে দিয়েছি তাই আজকের গিপ্ট হল। তুমিও আমাকে চুসে দিবে.
না না কান্তা, ময়লা জায়গায় আমি মুখ দিতে পারবোনা।
ভাইয়া, ময়লা না, সেখানে মধু আছে। একবার মুখ দিলে সব সময় চুসতে চাইবে তুমি। নেশা ধরে যায়। দিয়েই দেখনা। বলে কান্তা সর্ট গেঞ্জি খুলে পুরু উলংগ হয়ে সোফায় শুয়ে পরে।
কান্তা নিজের ভোদায় হাত বুলিয়ে বলে কই আস। শুরু কর ভাইয়া। আমার সহ্য হচ্ছেনা। কেমন কেমন করছে.
আমি লজ্জায় মুখ লোকাতে ইচ্ছা করছে। কিন্তু কান্তা কি করে এইসব সরাসরি বলে যাচ্ছে। ভাবতেই পারছিনা।
কান্তা বুকে হাত দিয়ে বলে ভাইয়া এই দেখ। আমার ছোট ছোট দুধগুলি তোমার দিকে চেয়ে আছে আর বোটাগুলি খাড়া হয়ে আছে। এইখানেও কিছু একটা করে দিতে হবে। একটু চুসে দাও। প্লিজ ভাইয়া শুরু কর বলে আমাকে টেনে নিতে থাকে নিজের দিকে।
আমিও আর অপেক্ষা না করে ঝোকে যাই। কি হয়েছে যা হবার হবে। কান্তা যেহেতু লজ্জা শরম খেয়ে আমার সোনা চুসে দিয়েছে তাহলে আমি কেন বসে বসে লজ্জা পাব।
কান্তার দুধের বোটায় মুখ লাগিয়ে আলতো করে চুসা শুরু করি। কান্তা আমার চুয়া পেয়ে শিহরিত হয়ে উঠে।
ওয়াও ভাইয়া, ম্যাজিক মনে হচ্ছে। কারেন্ট লাগিয়ে দিলে নাকি। প্লিজ একটু ভাল করে চুসে দাও। ভাইয়া প্লিজ তোমার সর্টটা খোলে দাও। তোমার সোনাটা আমার শরীরে লাগলে ভাল লাগবে। লজ্জা কিসের। ওটার মাপ আমি এখন জানি। কান্তা নিজেই সর্টটা খুলতে চেস্টা করে। আমি সাহায্য করি। আমরা ভাইবোন এখন উলংগ।
আমি কান্তার বোটা থেকে মুখটা একটু তুলতেই কান্তা বলে আই লাভ ইউ ভাইয়া। কাম অন কিস মি। মুখে মুখ নিয়ে ভালবাসার চুমায় ভরিয়ে দেই।
মুখ থেকে শুরু করি নিচে নামতে। বুক নাভী হয়ে কান্তার রসে ভেজা ভোদায় মুখ রেখে জিহভা দিয়ে একটু নাড়া দেই। আর কান্তা জাম্প মেরে উঠে। আহ ভাইয়া বলে ভোদাটা উপর করে তুলে। রসে ভেজা ভোদায় মুখ রেখে জিহভা দিয়ে যখন আমি চেটে দিচ্ছি তখন কান্তা যেন মাছের মত ছটফট করতে শুরু করে। ভোদার আশে পাশে কামড়ে কামড়ে লাল করে দেই। কান্তার নরম ক্লিটে সুড়সুড়ি দিয়ে কান্তাকে উত্তেজিত করে তুলি। ভাইয়া ভাইয়া বলে চিতকার করে সুখের সাগরে ভাসতে থাকে। নিজেকে ধরে রাখতে না পেরে কয়েকবার খলখল করে পানি ছেড়ে দেয়। লবনাক্ত পানিরে গন্ধে আর স্বাদেশিকতা আমাকে আরো চেপে বসে। কান্তা কাপনি দেখেই বোঝা যায় চরম সুখ অনুভব করছে।
কান্তা ভাইয়া ভাইয়া বলে চিতকার করে বলে। ভাইয়া শুন শুন মুখ তুলে তাকাও। আমি মুখ তুলতেই আমার চোখে চোখ রেখে করুন ভাবে বলে ভাইয়া আমি আর পারছিনা। আমাকে চুদে দাও ভাইয়া।
না কান্তা সেটা করা যাবেনা।
কেন করা যাবেনা। আমার মুখে চুদে দিতে পার কিন্তু ভোদায় না কেন। শয়তানি ছাড়। তারাতারি ডোকাও। ফাটিয়ে দাও তোমার বোনের ভোদা। বুহুদিন থেকে আমার ভোদা তোমার চোদা খাওয়ার জন্য অপেক্ষা করছে। কল্পনায় অনেকবার তোমায় চুদেছি। এইবার আসলটা ডোকাও। নয়তো তোমায় খুন করবো এখন। ভনিতা না করে চোদ। বউয়ের মত আদর করে চোদ। জোড়ে জোড়ে চোদ। আস না কেন।
কান্তা আমি আমার বোনকে চোদি কি করে।
এতক্ষন কি তোমার মাকে চুসেছ নাকি। এইবার ডোকাও আর শুরু কর। নয়তো নিচে পর আমি উপরে উঠে নিজেই করি।
আমি বলি কান্তা তুই কি আমার ওঠা নিতে পারবি?
পারবো পারবো। এর চেয়ে বড় একটা রাবারের প্রতিরাত নেই। রাস্তা ক্লিয়ার। শুধু ডোকাও আর চোদ। কি করে চোদা খেতে হয় আর কি করে দিতে হয় সব আমি জানি।
মনে মনে বলি। আমার বোনতো একটা মাগী দেখা যায়। আমিও কম যাইনা। আমার সোনা হাতে নিয়ে মোট করে ধরে দেখিয়ে বলি, দেখিস কিন্তু আবার কান্নাকাটি করতে পারবিনা। একবার চোদলে কিন্তু নেশা ধরে যাবে। সব সময় মন চাইবে করতে।
অসুবিধা কি? আমিও তো বাসায় আছি। মনে করিবে আমি তোমার বউ। যখন খুশি লাগাবে। তোমার আমার রোমে দরজা আছে। এক সাথে ঘুমাবো মন চাইলে। যতবার ইচ্ছা করবে। এখন থেকে আমি তোমার বউ,রক্ষিতা,পতিতা যাই বল তাই। আগে এখন ডোকাও দেখি তুমি কেমন করতে পার।
আমি আর দেরি না করে পুস করি। প্রথমে ভোদার রস মাখিয়ে পুস করতেই দেখি সহজেই চলে যাচ্ছে গভীরে। কান্তা সোফায় শুয়ে আমাকে সহায়তা করে যাচ্ছে। কান্তার চোখে চোখ রেখে আমি টাপ দিতে থাকি। কান্তার চোখে আমার প্রতি ভালবাসার এক সাগর দেখতে পাই।
ভাইয়া, আমি এইভাবে তোমার চোদা খাব বহুদিন অপেক্ষা করেছি। অনেক ছোট থেকে তোমার প্রতি আমার আকর্ষন। আজ আমার স্বাধ পুরন হচ্ছে। তুমি আমাকে পুর্নতা দিচ্ছ। খুব ভাল লাগছে ভাইয়া। Fuck me like a bitch. Make my pussy take you. Oh oh god.
তুমি সতি একটা চোদনবাজ ভাইয়া।
আমি প্রায় ১০ মিনিট এক তালে চোদে যাচ্ছি। কান্তা কয়েকবার গরম পানি ঢেলে দিয়েছে। চরম সুখে চিতকার করে করে আমাকে জানান দিচ্ছে সুখের অনুভুতি গুলি।
কান্তার দুধ ঠুট চুসে চুসে লাল করে দিচ্ছি। সেই সাথে পাগলের মত টাপের পর টাপ। অনেক্ষন করার পর আমি বলি কান্তা আমার বাহির হবে। কোথায় ফেলিবো।
কান্তা রাগ করে বলে কোথায় ফেলবো মানে। এই প্রথম চোদার মাল তুমি বাহিরে ফেলবে নাকি। আমার ভেতরে দাও। ফ্রেগনেট হলে হব কিন্তু তোমার প্রথম মাল ভেতরে দাও। প্লিজ।
আমি আরো কয়েকটি টাপ দিয়ে কান্তার ভোদা ভাসিয়ে দেই আমার মাল ঢেলে। কান্তা সুখে ভাইয়া ভাইয়া বলে গোংগানী দিতে থাকে।
কান্তার উপরেই আমি শুয়ে পরি। অনেক্ষন কথা নেই শুধু একে অপরের শ্বাসরুদ্ধকর মহুর্তেকে ইঞ্জয় করি। এত সুখ এত আয়েশ জীবনে পাইনাই।
কান্তা আমার কানের কাছে বলে ধন্যবাদ ভাইয়া। তুমিতো বাজীমাত করে দিয়েছ। এত সুন্দর চোদতে পার তুমি। চরম সুখ পাইছি। আমি তোমার রক্ষিতা এখন থেকে। যেখন যেখানে ইচ্ছে সেখানেই চোদে দিবে। তোমার চোখে অনেক ভালবাসাময় মন্থন দেখেছি।
তুই কি এর আগে করেছিস?
৫ বার, তবে কিছু টের পাওয়ার আগেই শেষ। লুকিয়ে লুকিয়ে এইগুলি করা যায়না। মিহিদের সাথে তিন বার। টাবীর সাথে একবার।
টাবীর সাথে কেমনে করলি।
একদিন হয়েগেছিল আড্ডার ফাকে। তবে মিহিদের সাথে প্রেমে জড়িয়ে গেছিলাম। ও মদ খায় তাই ছেড়ে দিছি।। এখন কেও নাই। তবে মা বাবার লাগালাগি সব সময় দেখি। অনেক গোপন কথাও জানি।
কি গোপন কথা?
আব্বু কিছুই করতে পারেনা। বয়স হয়েছে। ভাইগ্রা নিয়ে করতে হয়। আম্মা অনেক কস্ট করে খাড়া করে। সব সময় আব্বাকে গালাগালি করে। এইতো সেইদিন বাবা রাগ করে বললো, তুমি অংকিতের মত বয়সের কাওকে দিয়ে চোদাও। আমার মত বুইড়া তোমাকে শান্ত করতে পারবে না। (আমার নামটাই বলা হয়নাই। আমার নাম অংকিত।
ভাইয়া আমি শুনে বিশ্বাস করতে পারিনাই, আম্মা বলে অংকিতের মত কেন? পাশের রোমে গিয়ে অংকিতকে দিয়েই করার পরামর্শ দাও?
আব্বা রেগে গিয়ে বলে যাও না। অংকিত একবার চোদে দিলে তুমি সাতদিন হাটতে পারবেনা।
আম্মাও কম যায়নাই, বলে বেশী বাড়াবাড়ি করলে একদিন ঠিকই অংকিতকে দিয়ে চোদাব।
কান্তা তুই এই সব শুনিস কি করে?
বেলকনিতে দাড়িয়ে শুনি। আম্মা ভীষন সেক্সি। মনে হয় সেটা আমি পেয়েছি। আম্মার ফিগার দেখছো ৪৪ বছর বয়স কিন্তু এখনো কত সুন্দর ফিটফাট। তাইতো সব সময় বাহিরে থাকে। আব্বুর কাছে আর মজা পায়না।
আম্মু দেখতে আসলেই খুব সেক্সি। আমি বাহিরে গেলে অনেকে মনে করে আমার বড় বোন।
দেখো ভাইয়া আবার আম্মার দিকে যেন নজর না পরে।
ধোর পাগল। আম্মাকে আমি এইভাবে কি করে দেখবো।
যে লোক নিজের বোনকে চোদে দিতে পারে তার কি বিশ্বাস বল। আম্মা যে মাগী খাড়া খাড়া দুধ আর নিটল পাছা। যে কেও পাগল হয়ে যাবে। আমার পাছা নাই তাই খুব খারাপ লাগে আমার। জান ভাইয়া, আব্বু প্রায় সময় আম্মার পাছা দিয়ে করে। আম্মাও খুব মজা পায়। তুমিও একবার আমাকে পাছা দিয়ে করবে কিন্তু।
তুই পাছায় নিতে পারবি? আমি গুগোল সার্চ করে অনেকে জেনেছি কি করে করতে হয়। কোন অসুবিধা হবেনা। প্রথম একটু ব্যথা হবে। তবে ঠিকই নিতে পারবো।
ঠিক বলেছিস। আম্মুর পাছা কিন্তু খুব সুন্দর। সব সময় শাড়ি পরে বাহির হয়। দেখলে আফসুস হয়।
তাই নাকি ভাইয়া, লুকিয়ে লুকিয়ে আম্মুর পাছা দেখ তুমি। একটু চেস্টা করলে কিন্তু মেরে দিতে পারবে। করবে নাকি?
কি বলিস এগুলি কান্তা।
ভাইয়া আমি আম্মুর কনভার্সেশন শুনেছি৷ আম্মুর বান্দবীর সাথে। আম্মুর পাছায় কারো হাত লাগলে নাকি আম্মুর হুস থাকে না। পাগল হয়ে যায় সে যেই হউক।
যা উঠ, ধুয়ে মুছে পরিস্কার করে আয়। তোর আর আমার মাঝে আম্মুকে এনে মোড নস্ট করতে চাইনা। আমাদের কফি নস্ট হয়ে গেছে। আবার কফি খেয়ে তুই আজ আমার রোমে থাকবি। চল রোমে যাই।
কি খবর! কিছুক্ষন আগে চোদতেই চাওনা আর এখন বউয়ের মত বিছানায় নিয়ে শুতে চাও। কতদিন রাখতে পারবে এমন করে?
চোদেই যখন দিয়েছি। এখন তুই আমার বউ। যতদিন থাকিস বউ হয়েই থাকবি। আদর সোহাগ ভালবাসা দিয়েই রাখবো।
তবে কথা দাও, যদি আমার বিয়েও হয়ে যায় তবুও সপ্তাহে একদিন আমাকে চোদবে তুমি।
কথা দিলাম আমার বউ। এখন চল, আমার বিছায় তোকে আদর করতে চাই। আমার বউকে সুখ দিতে চাই।
তুমি গিয়ে গোছল কর। আর আমি গোছল করে শাড়ি পরে তোমার জন্য নাস্তা কফি তৈরি করে ডাক দিব। তারপর রোমে নিয়ে যা ইচ্ছা করিও।
কান্তা গোলাপি একটা শাড়ি পরে ড্রয়িং রোম থেকে ডাকছে, অংকিত এই অংকিত তুমি আসনা কেন?
ইয়েস ডার্লিং বলে নিচে নেমে আসি। কান্তার কপালে চুমু দিয়ে বলি কি নাস্তা তৈরি করেছ আমার বউ।
ফিজে পায়েশ আর আসমা কিছু সিংগারা ভেজে রাখছিল তাই দিলাম। তারাতারি খেয়ে উপরে যাও শুতে।
আমাদের কফি শেষ করে আমি কান্তাকে পাজা কুলে করে আমার রোমের দিকে যাই। বিছায় শুয়ে দিয়ে বলি ডার্লিং আজ তোমাকে শাড়িতে খুব সুন্দর লাগছে দেখতে। কিন্তু এই শাড়ি বেশিক্ষণ তুমি তোমার গায়ে রাখতে পারবেনা কারন এখন তোমাকে আমার চোদতে হবে।
নাগো না, তুমি এমন করোনা। আমার শাড়ি তুমি খুলে দিওনা। শাড়ি পরা অবস্তায় তুমি আমাকে যা খুশি তাই কর। আমাকে বিবস্র করোনা ডার্লিং।
আমি কান্তার উপর ঝাপিয়ে পরি। কান্তাকে শাড়িতে দেখে আমার আর হুস ছিলনা। বার বার কেন যেন আম্মুর মুখটা আমার সামনে ভেসে ঊঠছে।
কান্তা তোকে দেখে মনে হচ্ছে আম্মু। তুই আসলে আম্মুর কার্বন কপি। শাড়িতে খুব মানিয়েছে তোকে।
আমি জানতাম তুমি এই কথা বলবে। কারন আমি শাড়ি পরলেই সবাই বলে আম্মুর মত লাগে দেখতে। তাই তুমি শাড়িতেই লাগাও এক সাথে দুই ফ্লেভার পাবে। আমাকে আর আম্মুকে এক সাথে লাগাও। কি বল। সামনে আমি আর পেছন থেকে আম্মু মনে করে লাগাবে।
বার বার আম্মুকে নিয়ে আসছিস কেন।
ভাইয়া আমির তোমার চোখে আম্মকে করার ভাসনা দেখছি। তোমার ফেন্টাসী পুরন করতেই শাড়ি পরেছি সেই সাথে বউয়ের স্বাদ দিতে। কি স্বামী আমার। বলেই মুখে চুমু দিয়ে বলে আই লাভ ইউ অংকিত।
আমি কান্তাকে আদর করে চুমু দিয়ে পাগল করে তুলি। কান্তা ছায়া তুলে দিয়ে বলে বেশি সময় অপেক্ষা করা সম্ভব না আমার। গরম হয়ে আছি। ডুকিয়ে দাওগো।
আমি আমার খাড়া তাগড়া সোনা খান্তার ভোদায় সেট করে দিয়ে চুমায় চুমায় ভরে দিয়ে শুরু করে দেই শাড়ি চোদা।
অংকিত সোনা আমার প্রিয় স্বামী আমার। আমার খুব ভাল লাগছে। শান্ত কর আমাকে। কতদিনের স্বপ্ন আমার তোমার বিছানায় আমি এইভাবে চোদা খাব। রাতের পর রাত আমি আংগুল মেরেছি তোমার কথা ভেবে। আজ সত্যি হল আমার সপ্ন।
আরো জোরে জোরে কর। ফাটিয়ে দাও আমার এই কচি ভোদা। অনেক্ষন মিশনারী পজিশনে করে কান্তা ঘুরে যায়। নিজের মাথাটা বিছানায় ঠেকিয়ে পাছাটা উপরে তুলে বলে বলে বাবা অংকিত আম্মুর পেছন থেকে কর বাবা। তোমার বড় এই ধোনটা দিয়ে আম্মুর ভোদা ছিরে দাও বাবা সোনা।
আমার এই কথা শুনে সত্যি মনে হচ্ছে আম্মুকেই করছি। আমিও বলি আম্মু তোমার পাছা এতদিন শুধু দেখেই গেছি। আজ তোমার পাছা আমার সামনে। আমার খুব ইচ্ছে করছে। বলে আমি পেছেন থেকে কান্তার ভোদায় সোনা ডুকিয়ে নিল্ডাউন হয়ে টাপ দিচ্ছি আর কান্তা সুখে অহ বাবা, অহ বাবা, অংকিত সোনা আমার প্রিয় সন্তান। আম্মুকে সুখ দাও। আরো সুখ, তোমার বাবা আর পারেনা বাবা। তুমি আমাকে শান্ত কর। ভাল লাগছে বাবা এভাবেই কর।
অনেক্ষন করার পর কান্তা আর সেই পজিশনে থাকতে পারছে না। আমিও টায়ার্ড হয়ে যাই। তাই বন্ধ করে রেস্ট নেই। কান্তা ঘুরে যায় আমাকে নিচে দিয়ে আমার উপরে উঠে যায়। কান্তার শাড়ি কোমরে পেছিয়ে আছে। ব্লাউজটা উপরে তুলে দুধ বাহির করে আছে। সুন্দর করে আমার উপর বসে ভোদায় সেট করে চাপ দিয়ে বসতেই পুরাটা উধাও হয়ে যায় আমার ধোন। আর কান্তা বলে কেমন চোদলে আম্মুকে। ভাল লেগেছে। এখন আমি আমার ভাইয়া স্বামীকে নিজের ইচ্ছে মত চোদবো।
কান্তার ছোট শরিরটা আমার উপর ঘোড় চোয়ারের মত নাচানাচি করে যাচ্ছে। আহ আহ আহ বলে চিল্লাচিল্লি করছে। ফছ ফছ শব্দে মিউজিকের সুর বাজছে।
কিছুক্ষন পর কান্তার ভোদায় গরম উত্তাপে আমার সোনা যেন ফুলে ফুলে উঠছে। কান্তার ছোট ভোদা কামড় দিয়ে ধরছে আমার সোনায়। আমার সকল অনুভূতি গ্রাস করেছে এক অজানা সুখে। কান্তার চিতকারে চিতকারে বোঝা যাচ্ছে কান্তার চরম সুখ হচ্ছে। ক্লাইমেক্স ঘটে যায়। আমিও ঢেলে দেই অঝোর ধারার রক্তের কনিকা। কান্তা নেথিয়ে পিড়ে আমার উপর।
সুখের আবেশে জড়িয়ে ধরি কান্তাকে। সকল বাধন ভেংগে আমাদের এই আদিম খেলা সুখের অনুভুতির জন্ম দেয়। কান্তাকে সত্যিই আমার বউ মনে হচ্ছে। শুয়ে আছে পাশে, আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। গালে কপালে চুমু দিয়ে বলে, আমি তোমাকে ভাল বেসে ফেলেছি। তোমার দেওয়া ভালবাসার সাগরে ভাসছি আমি। এ কেমন সুখ, শান্তির পরশ। অনেক দিনের যন্ত্রনা ধুয়েমুছে পরিস্কার করে আমাকে শান্তি দিয়েছ ভাইয়া। আমার আম্মু আম্মু খেলা কেমন ইঞ্জয় করলে বল?
তুই এত ভাল অভিনয়ও করি জানতামনা। আমার মনে হয়েছিল সত্যিই আমি আম্মুকেই করছি। আম্মুর পাছা আমার চোখের সামনে ভেসে আসছিল। খুব ভাল লেগেছিল। আনন্দ পেয়েছি।
আম্মুকে ট্রাই কর। হয়ে যাবে। কি বল ভাইয়া। আমার দরকার হলে আমি সাহায্য করে দিব। বেটির পাছায় তোমার বড় সোনা দিলে পাগল হয়ে যাবে। দেখবে আর আন্দোলন ফান্দোলন ভুলে যাবে। শুধু বাসায় ঘুরঘুর করবে।
কান্তা তা কি করে হয়। আমার আর তোর সম্পর্ক চালিয়ে নিতেই কস্ট হবে।
আমরা আর একবার করে শুয়ে যাই। কিন্তু আম্মুর কথা বার বার মনে চলে আসে। আমি কি সত্যিই আম্মুর প্রতি এট্রাক হয়ে গেছি। তা জানতে হলে পরবর্তীর জন্য অপেক্ষা করুন।।
*
আমার খালত ভাই সোহানের বিয়ে আগামীকাল। আমরা খালাতো মামাতো ভাইবোন ১৫ জন। আর সোহান সবার বড়।ভাই ১০ জন আর বোন ৫. এই প্রথম একজন ভাইয়ের বিয়ে। গতবছর সোহানের বোন লিজার বিয়ে হয়েছে। অনেক আনন্দ ফুর্তি করেছি আমরা।
কান্তা আর লিজা আমাদের সকল ম্যানেজমেন্টের দায়িত্ব নিয়েছে। খুব ব্যাস্ত। আজো সকাল সকাল চলে গেছে। সোহান ভাইয়াদের ছাদে ডিজে পার্টির আয়োজন হবে আজ রাত।
আব্বুর ক্লাইন্ট ঢাকায় কানাডা থেকে আসছে। তাই সকাল সকাল হোটেল থেকে তাদের নিয়ে ব্রেকফাস্ট করে ফেক্টরী পরিদর্শন করতে হবে। আম্মু অনেক রাগ করেছে কারন আম্মু চায় বিয়ের বাড়িতে যেন থাকে। বিয়ের দিন সারাদিন ছুটি আছে বলে আব্বু চলে যায়।
আমি ১১টায় ঘুম থেকে উঠে দেখি সেজেগুজে বসে আছে খালার বাসায় যাবে এবং সেখান থেকে মেয়ের বাড়িতে কিছু জিনিস নিয়ে যেতে হবে।
আমাকে দেখেই বলে কিরে আজ অন্তত একটু তারাতাড়ি উঠলে কি হয়।
কাজের মেয়েকে না বলে আজ নিজেই নাস্তা দেয় আমাকে। আর ফোনে বড় খালার সাথে স্পিকারে দিয়ে কথা বলছে। ড্রাইভার আমাদের বাসার সামনে বসে আছে যেন তারাতাড়ি যায়।
কি ব্যাপার আম্মু আজ নিজে এত আদর করে নাস্তা দিচ্ছ ব্যাস্ততার মাঝেও।
ফোনে থেকেই আম্মু বলে, তুইওতো আম্মুকে আদর করে অনেক কিছু খাইছিস তাই। একটু চামচামি করছি যেন আসল জিনিসটা পাই।
বড় খালা বলে কার সাথে কথা বলছিস কামনা? কামনা আমার মায়ের নাম।
আপি অংকিত। এখন ঘুম ভাংগলো।
সবাই ভাবছে অংকিত রাগ করেছে। ওকে সাথে করে নিয়ে আয়। ফোনটা অংকিতকে দে।
আপি শুনছে কথা বল।
এই অংকিত গতকাল আসলিনা কেন? সবাই ভাবছে তুই রাগ করেছিস। কারো ফোন ধরিস নাই কাল বিকালে।
রাগ করিবো কেন? গতকাল আম্মুর একটা বিশেষ এয়াসাইনমেন্ট নিয়ে ব্যাস্ত ছিলাম। সেটা করে দিয়েছি। তাই আম্মু আজ খুব খুশি। দুইটার আগেই চলে যাব খালা।
আমার নাস্তা শেষ হতেই আম্মু এসে বলে এই অংকিত, আমরা আবার কখন করবো সেটা ভেবেছিস?
এত ব্যস্ত হচ্ছ কেন? এই তিনদিন আমরা খুব ব্যাস্ত থাকবো।
ওমা তিনদিন! আমার মিনিটে মিনিটে প্যান্টি ভিজে যাচ্ছে তোর কথা মনে হয়ে।
ড্রাইভার বাহিরে বসে আছে। এখন যাও। দেখি সময় করে একটা কিছু করে দিব।
কাজের মেয়েকে তিনদিন ছুটি দিয়ে আম্মু বলে যা তোর স্বামীর সাথে ইঞ্জয় কর। দুই হাজার টাকাও হাতে দেয়। শান্তা নামের কাজের মেয়েটা আমাদের পরিবারের খুব ভাল সম্পর্ক। আমরা সবাই নিজের মতই ভালবাসি।
শান্তা বলে আমি আগামীকাল বড় খালার বাসায় যাব কথা হয়েছে। আমি খালাকে বলেছি কাজে সহায়তার জন্য।
তাহলেতো খুব ভাল। আমাকে না জানিয়ে তোরা সব ঠিক করে ফেলিছিস।
খালা আমাকে চিঠি দিয়ে দাওয়াত দিয়েছে। অনেক কাজ আছে না। সোহান ভাইয়া অনেক ভাল মানুষ তাই উনার বিয়েতে সাহায্য করতেই হবে।
ঠিক আছে যা। বাহিরে ড্রাইভারকে গিয়ে বল। আমার ৫ মিনিট লাগবে। তুইও দাঁড়িয়ে থাক। তোকে নামিয়ে দিব।
আমাকে আম্মু বলে অংকিত একটু উপরে আয়তো তারাতারি বলে সিড়ি দিয়ে চলে যায়।
আমি উপরে যেতেই আমার গলায় জড়িয়ে ধরে আর চুমায় চুমায় ভরে দেয়। বলে অংকিত যেতে মন চাইছেনা। চোদা খাইতে মন চাইছে।
এখন যাও, কথা দিলাম আজ সন্ধায় কিছু একটা করে দিব।
সত্যি দিবে তো নাকি জোয়ান মাইয়াদের পেয়ে আমাকে ভুলে যাবি। আমার শিরায় শিরায় আগুন জ্বলছে।
কথা দিলাম ডার্লিং।
আয় একটু চুসে দিয়ে যাই।
না না লাগবে আম্মু। তুমি যাও। আর তোমার লিপস্টিক ঠিক করে যাও।
আজ অনেকদিন পর আমার সখের বাইকটা বাহির করে ঠিক সময় খালার বাসায় পৌছে যাই।
বাড়িটা খুব সুন্দর করে সাজিয়েছে। গুলশানে এমন তিন তালা বাড়ি আর সামনে পেছনে বাগানওয়ালা বাড়ি খুব কম।
এক পাশে বাবুর্চিখানা বানিয়েছে। সেখানে মিতু আপা দায়িত্বে। যার যা দরকার মিতু আপা অর্ডার করে। আমাকে দেখেই বলে এনিথিং স্পেশাল লাগবে।
না আপু সবার স্পেশাল থেকে একটু একটু করে চেকে নিলেই আমার হবে।
ভেতরে ডুকেই কান্তার সাথে দেখা।
ভাইয়া এসেছিস। চল উপড়ে যাবি ছাদে। আয়োজন কেমন হয়েছে দেখবি। বলে টেনে উপরে নিয়ে যায়। সাথে সাথে অনেকেই যায়।
খুব সুন্দর হয়েছে। পার্টি কখন শুরু হবে। ৬টায় সময় ১২ টায় শেষ।
কান্তা সবাইকে বলে এই তোরা সবাই নিচে যা। খাবারের কি খবর দেখ। আমি ভাইয়ার সাথে একটা সিকরেট কথা বলে আসছি।
নিশা রাগ করে বলে এক বাসায় থাক। সিকরেট কথা বাসায় বলে আসতে পারনা।
যা পাকনামি করবি না। যখন আসছি ভাইয়া ঘুমাচ্ছিল। এই সিকরেট কথাটা না বললে কাজে মন দিতে পারছিনা।
কান্তা আমাকে এক কোনায় নিয়ে বলে, কি খবর মাই হিরু। রাতে টায়ার্ড ছিলাম তাই বলে কি দরজা বন্ধ করে ঘুমিয়েছিলে। সকালে চটপট করেছি একটা চুমু দিতে।
জানি তুই ডিস্টার্ব করবি তাই বন্ধ করে দিয়েছলাম ভাল ঘুমের জন্য।
কান্তা আমার গলায় জড়িয়ে চুমু দিয়ে বলে আই মিস ইউ। ভাইয়া আমরা এক বোতল ভদকা নিয়ে আসছি। রাতে খাব। খাবি নাকি।
দেখা যাক।
আমার সোনায় ধরে চাপ দিয়ে বলে সাবধানে রেখ কিন্তু। অনেক মাল আসেপাশে। আবার যেন অন্য দিকে না ডুকে যায়। মুছকি হাসি দিয়ে চলে যায়।
জমে উঠিছে আমাদের ডিজে পার্টি। সোহানের চোখে মুখে আনন্দ। তিন বছরের প্রেমিকা তিন্নি বউ হয়ে ঘরে আসছে। মা বাবা ভাইবোন বন্ধুবান্ধব মিলিয়ে প্রায় ১৫০ মানুষ ছাদে। খাচ্ছে গল্প করছে, মিউজিক শুনছে, ডেন্স করছে। আমার কাছে এই সব আনন্দ খুব বাড়াবাড়ি মনে হচ্ছে। অযথা টাকা পয়সা নস্ট। দেশে অনেক গরিব আছে। সেই দিকে খেয়াল রাখা উচিত আমাদের। আমি কথা প্রসংগে সোহান ভাইয়ার সাথে শেয়ার করি। সোহান ভাইয়া উঠে দাড়িয়ে মাইকের কাছে চলে যায় এবং মাইক হাতে নিয়ে বলে।
লেডিস এন্ড জেন্স। আমার ছোট ভাই অংকিত এইমাত্র আমাকে বললো ওর কাছে এই পার্টি খুব বাড়াবাড়ি মনে হচ্ছে। অযথা আমরা টাকা পয়সা ক্ষরচ করছি। অংকিতের কথাটা আমার ভাল লেগেছে। আমি আমার ব্যাক্তিগত ফান্ড থেকে ৫ লক্ষ টাকা আমার খালা কামনার মাধ্যমে গরিব অসহায় মহিলাদের সাহায্য করবো।
সবাই হাত তালি দিয়ে সোহান ভাইয়ার চেয়ে আমাকেই বেশি ধন্যবাদ জানায়। আম্মু আমার কাছে এসে কপালে চুমু দিয়ে বলে অনেক খুশি হয়েছি। আরো বেশ কয়েজন এই ফান্ডে দান করেন। প্রায় ৩০ লক্ষ টাকার প্রমিস হয়। আম্মু মাইকে গিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে বলে, কি করে সঠিক ভাবে এই ফান্ড ভাল কাজে ব্যাবহার হয় সেই জন্য অংকিত সোহান আমার সাথে কাজ করবে।
সোহান ভাইয়া আমাকেই দায়িত্ব দিয়ে দেয় যেন আম্মুর সাথে কাজটা সঠিক ভাবে করি।
আম্মু আবার আমার কাছে এসে বলে, আর দেরি সহ্য হচ্ছে না। ব্যাবস্তা কর।
পাগল নাকি তুমি?
কান্তা আমাদের পাশে এসেই বলে কি খবর ভাইয়া। আম্মুর নতুন পার্টনার হয়ে গেলে।
আমি কান্তাকে বলি, তুই ইচ্ছা করলে আমাদের পার্টনার হতে পারিস।
বিনিময়ে কিছু দিতে হবে নাকি?
আমাকে কিছু দিয়ে দিস হয়ে যাবে।
এই কথাইতো আম্মু বলছিল আর তুই চলে আসলি।
দিয়ে দিব, নিয়ে যেয়েও, পার্টনার হতে চাই, বলে চলে গেল।
আম্মু আবার বলে এই অংকিত কিছু বল না। আমার এখন চাই। আস্তে করে বলে ভিজে যাচ্ছে, টিসসু দিয়ে রাখছি।
এখন কোথায় কি করে হবে। শত শত মানুষ।
আমি জানি না, তুই একটা কিছু কর। নয়তো সবার সামনে খুলে দরবো কিন্তু।
আম্মু কথা শেষ করতে না করতেই ফোন বেজে উঠে। আম্মুর খুব ঘনিস্ট বান্ধবীর স্বামী কার এক্সিডেন্ট করেছে। আম্মুর সাহায্য চায়। আম্মুর পরিচিত হাসপাতালে আছে। ওদের অবস্তা তেমন ভাল না।
আম্মু সবার কাছে বলে কিছুক্ষনের জন্য যেতে চায়। সাথে আমাকেও নিয়ে যেতে চায়। সবাই তারাতারি চলে আসার কথা বলে দেয়।
কান্তা আমার পাশে এসে বলে ভাইয়া। কি খবর আম্মু দেখে তোমাকে ছাড়া এখন চোখে পথ দেখে না। কি ব্যাপার।
আম্মু কান্তাকে বলে তুই যদি যেতে চাস চল আমাদের সাথে।
না আম্মু তোমাদের ডিস্টার্ব হবে আমি গেলে। আমি এখানেই আছি। চলে আস।
সোহান ভাইয়ার ড্রাইভার আমাদের নামিয়ে দেয় হাসপাতালে। আম্মু ডাক্তারের সাথে দেখা করে বলে উনি আমার রোগি। আপনারা চিকিৎসা করুন। টাকা পয়সা আমি দেখবো।
আম্মুর বান্ধবী শিলাকে শান্তনা দিয়ে বলে মেজর কিছুই না। চিন্তা করিস না। ঠিক হয়ে যাবে। তোরা কোন টাকা দিস না। আমি পরে এসে সব ঠিক করবো। তোর কাছে টাকা না থাকলে বলিস। সোহানের বিয়ে বাসায় বহু মেহমান আমার জন্য অপেক্ষা করছে। আমি এখন যাই।
আমরা একটা টেক্সি করে সোজা আমাদের বাসায় চলে আসি। আমার রোমে ডুকে আম্মু তারাতারি শাড়ি খুলে খুব সুন্দর ভাবে রেখে দেয় যেন নস্ট না হয়। কারন সেটা পরেই আবার যেতে হবে।
আম্মু পুরু উলংগ হয়ে বিছানায় পরে আমাকে বলে কই তুই আয়। আমাদের হাতে সময় নাই। মাত্র এক ঘন্টা সময়।
তুমি আম্মু পাগল হয়েছ নাকি। তারাতারি করে চোদা যায়। একটু আয়েশ করে পায়েশ খেতে হয়। আর তুমি এমন পাগল হলে মানুষ সন্দেহ করবে।
এই অংকিত কান্তা কি সব বললোরে। ও কি কিছু বুঝে গেছে নাকি।
অসুবিধা নাই আম্মু, বুঝে গেলে আমি কান্তাকেও পটিয়ে নিব। একবার চোদা দিলে সব টান্ডা হয়ে যাবে।
হ্যা তাই করিস। ও কিন্তু রেগুলার কিছু করে কারন আমি ওর ব্যাগে পিল দেখেছি।
করতে দাও। তুমিওতো কর। এখন কান্তাকে নিয়ে সময় নস্ট করার সময় নাই। পাক্ষা মাগীর মত সোনা চুসে দেও। আর তোমার পুটকিটা দাও চুসে জিহভা দিয়ে নরম করি।
ওহ মা তুইতো দেখি সব জানিস। কারো পুটকি মেরেছিস নাকি রে। নরম করতে হয় সেটা জানলি কি করে।
করি নাই তবে গুগলে পড়েছি। কি করে মায়ের পুটকি মারতে হয়।
আম্মু উঠে দাড়িয়ে বলে একটু দাড়া আমি আমার রোম থেকে ক্রিম নিয়ে আসি। সহজ হবে। তোর ওটা ভীষন বড়। কস্ট হতে পারে।
আম্মু ক্রিম নিয়ে এসে আবার শুয়ে যায়। আমি আম্মুর মুখে সোনা দিয়ে দেই। আম্মু আয়েশ করে চুসছে যেন আইস্ক্রিম খাচ্ছে। চপ চপ করে। মাগীদের মত শব্দ হলেও, ভালবাসার আবেশ আছে। যেন নিজের প্রেমিক। বহুদিনের ভালবাসাময় যোগল। সেক্সে যদি ভালবাসা না থাকে তাহলে সত্যিকারের স্বাদ পাওয়া যায়। আমি ঘুরে আম্মুকে ঘুরিয়ে আমার উপরে তুলে নেই আম্মুর ভোদা আমার মুখে আর আমার সোনা আম্মুর। একে অন্যের গোপন জায়গা মুখে ছাটছি। আম্মুর লাল টুকটুকে ছেড়ির মত পুটকির ছিদ্র আমার জিহভার গুতায় আর মুখের লালায় নরম হয়ে আসিছে। আমি মুখ তুলে বলি আম্মু তুমি সব সময় এই জায়গায় কর কিন্তু ছিদ্র এত টাইট কেন?
আম্মু রাগ করে বলে, এই শালা শুধু আম্মু আম্মু করিস কেন? মাঝে মাঝে কামনা বলে ডাকতে পারিসনা আদর করে। কিছুক্ষন পরে দেখবি সহজ হয়ে গেছে। পাছায় করতে একটু কস্ট হয়। সময় নেই কিন্তু দেখবি খুব মজা পাবি। তোর আব্বু ভাইগ্রা খেলেও পাছায় তিন তিনি বেশি পারে না। আমার স্পেশাল ট্রিট আছে সময় হলে দেখাবো। আমার বিছি দুইটা মুখে নিয়ে কল কল করে বলে ওহ মাই গড। অংকিত তোর বিছি মাল রেডি করে ফেলেছে।
আমিও দুই আংগুল পাছার ছিদ্রে ডুকিয়ে দেই আর বলি তুমিও রেডি কামনা ডার্লিং। কে লিড নিবে তুমি না আমি।
কালকে প্রথম যেভাবে শুরু করেছিলে সেইভাবেই হবে। পুটকি মারার নিয়ম আছে। কুত্তা চোদা দিয়ে শুরু করতে হয়।
আম্মু মাথা বিছানায় রেখে পাছাটা উছিয়ে ধরে বলে প্রথমে পুসিতে করে সেখান থেকে কিছুটা রস নিয়ে পাছার ছিদ্রে লাগিয়ে একটা আংগুল ডুকিয়ে দিয়ে মন্থন করে নে।।
আমি পেছন থেকে শুরু করি। আস্তে করে আমার সোনাকে সেট করে স্লোলি পুস করি। একটু ভেতর দিয়ে আবার বাহির করি। এক সময় পুরুটা ডুকে গেলে রিদম বাড়িয়ে দেই। আম্মু মুখ গুরিয়ে আমাকে দেখার চেস্টা করে। আমি মুখ নামিয়ে বলি কাম অন কামনা বেবি। আই গিভ ইউ এ কিস। মুখে মুখ নিয়ে চুমু দিয়ে জিহভা চুসে যাই আর সেই সাথে সমান তালে ভোদায় টাপ দিতে থাকি। আম্মু ওমা ওমা করে আমার ঠুটে ঠুট লাগিয়ে পাগলের মত চুসে যাচ্ছে। আমিও যত শক্তি আছে তা দিয়ে আম্মুর ভোদায় চোদে যাচ্ছি। আম্মু গাদন খেয়ে খেয়ে আহ আহ ওহ ওহ করছে। অংকিত বাবা ফাক মি লাইক দিস। আমি আমার সোনা বাহির করে আম্মুর পাছার ছিদ্রে একটু ক্রিম লাগিয়ে দুইটা আংগুল দিয়ে ভাল করে গুটে নেই। তারপর আমার সোনায় আম্মু ক্রিম লাগিয়ে চপচপ করে দেয়।
মাই সেক্সি কামনা ইউ রেডি টু ফাক বাই ইউর এসস হোল।
ইয়েস ডার্লিং প্লিজ টেইক মাই চেড়ি হোল। ফাক মি লাইক হর্স।
আই লাভ ইউ কামনা। বলে ছিদ্রে আমার লিংগের মাথাটা টেকাই। আস্তে করে সামান্য ভেতরে দেই। পুস করে করে প্রায় অর্ধেক ঢুকতেই বলি। কেমন লাগছে আম্মু। আরো কি ভেতরে যাব না কি?
ভেতর বাহির করে করে প্রতিবার একটু বেশি ইন কর। আই কেন টেইক ইট।
আমি সাহস দেখে আর ঠিক থাকতে না পেরে ফছ করে এক টেলায় পাটিয়ে দেই ভেতরে।
আম্মু চিতকার করে উঠে, ওরে কানকীর পুলা ফাটাইয়া দিলি আমার পুটকি। কি করলি তুই ব্যাথা করছে। এই তুই কি মাগী লাগাছিস নাকি রে কুত্তার বাচ্ছা। তুই তোর মাকে করছিস।
ধোর মাগী, পুটকি মারা খাওয়ার জন্য তুই পাগল হয়ে নিয়ে আসলি আর এখন তোর ফেটে যায়। চুপ করে পরে থাক মাগি আমি আমার কাজ করি। জীবনে প্রথম পুটকি মারছি ইঞ্জয় করত্র দে।
বাবা লক্ষি সোনা, কালকে সোহানের বিয়ে। পাছায় কিছু হলে আমার সব শেষ।
আমার মন্থন চলছেই। এখন মনে হচ্ছে আমার সোনায় যেন কামড় মারছে। টাইট টাইট লাগছে। অনেক ভাল অনুভব করছি। আর আম্মু ইয়া ইয়া করে জানান দিচ্ছে। নিজের চোল ধরে টানছে। সুখে আনন্দে মাতোয়ারা হয়ে যাচ্চছে আম্মু।
অংকিত তোর সোনাটা আমার গহিনে আগাত করছে। আর পারছিনা থাকতে। আমার ভোদা দিয়ে বৃস্টি হয়ে তোর বিছানা ভিজে যাচ্ছে। একটু রেস্ট দিয়ে আবার কর।
আমি বাহির করে আম্মুকে গুরতে বলে সরে দাড়াই। আম্মু গুরতেই মুখের কাছে আমার সোনা নিয়ে বলি একটু চুসে দাও। হা করে আম্মু মুখে নিতেই আমি পাছার মতই টাপ মারতে থাকি। আম্মুর চুল ধরে ফছ ফছ করে মুখ চোদা শুরু করি। একেক টাপে আম্মুর কন্ট নালী ভেদ করে গলায় চলে যাচ্ছে। চোখ বুঝে সহ্য করছে। হঠাৎ সরিয়ে দিয়ে হাফাতে হাফাতে আর কাশতে কাশতে বলে তুই আমারে কি মেরে ফেলবি নাকি। অমা এ কি চোদন বাজরে তুই। আমার মুখ পুটকি ভোদা কিছুই বাদ রাখছিস না।
আম্মু আমায় বিছানায় ফেলে দিয়ে উপরে উঠে বসে পাছা ভোদায় আর আমার সোনায় ক্রিম লাগিয়ে চপচপ করে পুটকিতে সেট করে ডুকিয়ে টাপ শুরু করে। একবার পুটকি অন্য বার ভোদায় করে আমার উপর লাফাতে থাকে। আর ওহ আহ মাগো ইস ইস করে আর ভোদায় আর পাছায় ফছ ফছ করছে। আমি আরামে আলিংগন করে যাচ্ছি।
আম্মু বিকট শব্দ করে অংকিত অংকিত আমার হছছে হছছে বলে আমার বুকে গালে মুখে জিভ দিয়ে টুট দিতে দাত দিয়ে কামড়ে দিচ্ছে।
যেন গলা কাটা মুরগির মত ছটফটিয়ে লাফাচ্ছে। আমি এক স্ব্ররগীয় সুখে আছি। ভেতর থেকে কম্পন তুলে কি যেন বাহির হয়ে আসছে অনুভব করছি। আমার সোনা যেন মোটা হয়ে আসছে। প্রবল বেগে বন্ধুকের মত সুট করে দেই আমার গুলি আম্মুর ভোদার ভেতর। আর আম্মু আম্মু বলে ডাকি।
আম্মু আমার মুখে গালে চুমু দিয়ে দিয়ে বলছে আমার লক্ষিসোনা বাবু। আই লাভ ইউ। আমাকে আবার ফিরে দিয়েছিস আমার জীবন। সুখ্রর জীবন। মধুর জীবন।
কিছুক্ষিন বিছানায় পরে থেকে আম্মু যখন ঘড়ির দিকে থাকা তখন লাফ দিয়ে উঠে।অংকিত চোদাচুদি শেষ চল তারাতারি। আমাদের অনেক দেরী হয়ে গেছে।
আম্মু টয়লেটে পরিস্কার এসে শাড়ি পরে নিজের রোমে গিয়ে আগের মত মেকাপ করে বাহির হয়ে যায়।
আমরা ১০.৩০ সেখানে গিয়ে এমন অভিনয় করি যেন অনেক আগেই এসেছি।
কান্তার সাথে দেখা হতেই আম্মুর দিকে চেয়ে বলে কি ব্যাপার আম্মু তুমি এত ফ্রেস লাগছ কেন আর খুব খুশি খুশিও মনে হচ্ছে। হাসপাতালে বেগুনি লিপস্টিক পেলে কোথায়। তুমিতো ভ্যানিটি নেও নাই।
কি সব বলছিস কান্তা। ছাড় আমার ফ্রেস আর লিপিস্টিক। পার্টি কেমন হছে তোদের। চল দেখি। অংকিতটা মিস করলো পার্টি আমার জন্য।
আম্মু চলে যায়। কান্তা আমাকে বলে সত্যি বল। কি হয়েছে। তোমার শরিরে আম্মুর পারফিউমের গন্ধ পাচ্ছি।
আমি রাগ করে কান্তার কানের কাছে এসে বলি। আম্মুকে পুটকি মারছি। তোর লাগলে চল বাসায়। পুটকি মেরে মজা দিব।
কান্তা আমার দিকে হা করে চেয়ে থাকে আর আমি চলে যাই। জানি না বিশ্বাস করেছে কিনা।
কান্তা এক ফাকে পাশের বাসায় যায় আর তা দেখে আম্মু ইশারা করে আমাকে নিচে যেতে বলে।
সবাই ছাদে, আমরা নিচে গেলেই আম্মু আমাকে বলে, অংকিত কান্তা কি সব বললোরে। আমাকে এত খেয়াল রাখছে কেন? কিছু কি বুঝতে পারছে?
আম্মু সে দিকে খেয়াল রাখার দরকার নাই। তোমার কেমন লেগেছে সেটাতো বল নাই।
আস্তে করে বলে, খুব ভাল লেগেছে। আমার পাছায় যেন এখনো সেটা ডুকে আছে। হাটতে পারছিনা। একটু ব্যাথা করছে কিন্তু সেটাও মজার ব্যাথা। এত বেশি করবি বুঝতে পারিনাই। তুই এত চোদনবাজ হলে কি করে।
ছোট খালা রুক্সি পাশ দিয়ে যাচ্ছে আর আমাদের দেখে বলে, কি পরামর্শ হচ্ছে মা ছেলের।
আম্মুর আব্দার পুরন করছি। তোমার লাগবে নাকি কিছু। লাগলে বল করে দিব।
না অংকিত আমি ভাল আছি। লাগলে বলবো। এখন তোর মায়েরটা পুরন কর। বলে হেটে চলে গেল। রুক্সি খালার বিয়ে হয়েছে ১ বছর।
আম্মু আমাকে একটা খোচা দিয়ে বলে। কিরে রুক্সির পাছার দিকে চেয়ে আছিস কেন? রুক্সিরটাও মারার সখ হয়েছে নাকি শয়তান।
রুক্সি খালা উচ্চ শিক্ষিত। ইউনিভার্সিটির শিক্ষিকা। স্বামী ইয়াং টেলেন্টেড আইনজীবি। ভবিষ্যতে অনেক নাম করবে। উনারা সুখি কাপল।
আম্মু চান্স পাইলে করে দিব। তোমার কি?
খুন করবো তোরে শয়তান। কান্তা যেন বুঝতে না পারে।
আম্মু ভয় নাই। কান্তা বেশি কিছু করলে আমি কান্তাকে ফটিয়ে নিব। একবার করে দিলে সব ঠিক এবং তোমার রাস্তা ক্লিয়ার হয়ে যাবে।
তাই কর। চোদে দে পারলে কিন্তু আমাকে ভুলে যাস না কিন্তু আবার কচি মাল পেয়ে।
আমার বুইড়া মাগী ভাল লাগে। তাই তুমি ফেভারিট হিসেবে থাকবে।
তাহলে এখন যাই। কান্তা এসে যাবে। আজ থেকেই কান্তার প্রতি শুরু করে দিব কিন্তু।
যা উপরে যা।
কান্তা পাশের বাসা থেকে ভদকার বোতল নিয়ে এসে কোক দিয়ে চুপি চুপি খাচ্ছে সবাই মিলে। আমি যাওয়ার সাথে সাথে আমাকেও দেয়।
রাত একটায় আমরা সব শেষ করে যার যার বাসায় চলে গেলাম।
বাসায় গিয়ে আমরা ড্রইংরুমে বসে গল্প করছি। আম্মু এক ফাকে আব্বু কি করছে দেখে আসে। এসে বলে তোর আব্বু নাক ডেকে ঘুমাচ্ছে।
কান্তা আম্মুকে বলে, আম্মু তোমাকে খুব সুন্দর লাগছিল আজ। কি বলিস ভাইয়া,
পাকনামি না করে এখন ঘুমাতে যা। কালকে আবার অনেক ব্যাস্ত থাকতে হবে।
কান্তা আম্মুকে বলে, আম্মু ভাইয়াকে বিয়ে দিয়ে দাও।
কেন এত তারাতারি বিয়ে দিতে হবে?
তোমার কি আম্মু। এখনতো গিয়ে আব্বুর পাশে শুয়ে যাবে। নিজের সন্তান একা শুবে সেটা খেয়াল রাখ?
রাখবো না কেন?
চল ভাইয়া আম্মুর সাথে সময় নস্ট না করে আমরা ঘুমাই। আমাদের খেয়াল আমাদের রাখাই উচিত। তবে আম্মু তুমি কিন্তু বল নাই, তোমার লিপস্টিক পাল্টালে কখন।
আমি কান্তাকে বলি, তোর এত প্রবলেম কেন আম্মুর লিপস্টিক নিয়ে। তুই চাইলে তুইও পাল্টিয়ে নে।
আম্মু উঠে দাড়িয়ে বলে, আমি গেলাম। অংকিত তুই কান্তার লিপিস্টিক সমস্যা সমাধান করে ঘুমাতে যা।
এতে তোমার কোন অসুবিধা নাই আম্মু। ভাইয়া আমার লিপিস্টিক নস্ট করলে।
সেটা অংকিতের ব্যাপার। আমি যাই।
যাও যাও, আমি আর ভাইয়া রোমে গিয়ে গল্প করবো। আব্বুকে তুলতে না পারলে তুমিও চলে এসো।
কেন এত রাতে তোর আব্বুকে জাগাবো কেন?
কেন সেটা তুমি জান। আমরা জেগে আছি আরো কিছুক্ষণ সেটা আমি জানি। ভাইয়া ঘুমাতে চাইলেও আমি ঘুমাতে দিব না।
যা খুশি কর। আমি গেলাম। বলে চলে যায়।
আমরা আমার রোমে গিয়ে বসি। কান্তা আমার গলায় ধরে বলে ভাইয়া এইবার বল। কয়বার আম্মুকে করেছ।
আমি সরাসরি বলে দেই, দুইবার।
তাই নাকি? এত তারাতাড়ি কি করে করলে।
হয়ে গেছে।
কেমন লাগলো তোমার।
ফেন্টাস্টিক।
কান্তা শুনেই আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে বলে, এইবার আমাকে শান্ত কর।সারাদিন তোমাদের সন্দেহ করতে করতে গরম হয়ে আছি তার উপরে ভদকার নেশা। একটা কুইক জেড়ে দাও। বলে কাপড় খুলে নিয়ে ঝাপিয়ে পরে।
৫ মিনিটেই আমাদের কুইক চোদা শেষ। বাহিরে যেন কেও হাটছে বুঝতে পারছি। বাতী নিভিয়ে বিছানায় শুয়ে শুয়ে আদর করছি একে অপরকে।
কান্তা আমাকে বলে ভাইয়া আম্মু আর আমাকে এক সাথে করতে পারবে?
কি করে হবে।
তুমি রাজি থাকলে আমি দেখবো।
আমার অসুবিধা নাই।
সাথে সাথে কান্তা মোবাইল হাতে নিয়ে আম্মুকে টেক্সট করে।
আম্মু তুমি কি ঘুমিয়ে গেছ?
না।
আব্বুকে জাগাতে পারনাই।
কেন জাগাবো।
লবিতে তুমি হাটছ কেন? আব্বুকে জাগাও। তোমাকে ঘুমাতে সাহায্য করক।
কি বলছিস। ঘুমাতে যা।
চট করে কান্তা লিখে দেয়।
আম্মু ভাইয়া আমাকে চোদছে এখন। তুমি চাইলে জয়েন করতে পার। দরজা খোলা আছে। বাতী নেভানো। চাইলে কোন কথা না বলে সোজা বিছানায় উঠে আস।
ছি ছি কান্তা কি লিখছিস তুই।
নাকামী না করে চলে আস। গাদন খেয়ে যাও।
আমি কান্তার টেক্সট দেখে লজ্জায় লাল হয়ে যাই। কি লিখছিস কান্তা।
ভাইয়া তুমি দেখ মাগী চলে আসবে। নিজেকে বাচাতেই আমার সাথে সন্ধি করে নিবে। কান্তা আমার ধোন মুখে নিয়ে চুসতে থাকে। একবার উঠে গিয়ে দরজাটা হা করে রেখে আসে।
প্রায় ২০ মিনিট পর দেখি দরজায় দাড়িয়ে আমাদের দেখছে আম্মু। নড়াচড়া করছেনা। কান্তা দেখে আমাকে একটা চিমটি দেয়। আর ইচ্ছা করে গোংগানী দেয়। আহ আহ করে শব্দ করছে।
আম্মু ভেতর থেকে দরজাটা লাগিয়ে দিয়ে আবার দাড়িয়ে আছে।
কান্তা বলে, এত বড় সোনা আম্মু ছাড়া সামাল দেওয়া যাবে না। কেও যদি একটু শিখিয়ে দিত তাহলে আমিও পারতাম।
কিন্তু আম্মু একটুও নড়ছেনা।
কান্তা আমার চেয়েও আম্মুকে বেশি চায়। চট করে উটে গিয়ে দরজার কাছ থেকে আম্মুকে ধরে নিয়ে আসে বিছানায়। চোদাও খাবা আবার লজ্জাও পাবা তা কি করে হয়।
আম্মু কোন কথা বলছেনা বিছানায় নাইটি পরে শুয়ে আছে। আমি দুধে হাত দিতেই আহ করে উঠে।
কান্তা আর আমি আম্মুকে আদর করতে থাকি। কান্তা মুখ নিয়ে আম্মুর ভোদা চাটতে থাকে। আর বলে আমি এই ভোদা চাটার জন্য বহু চেস্টা করেছি। আই এম লেসবিয়ান সেক্স পছন্দ করি।
আম্মু চার হাত আর দুই মুখের যন্ত্রনায় কাতরাচ্ছে। এই প্রথম শব্দ করে বলে।
এই তোরাতো আমাকে মেরে ফেলবি।
আম্মু আমাকে একটু চেটে দাও বলে কান্তার ভোদা আম্মুর মুখের কাছে নেয়।
আমি আব্দার করে বলি আম্মু আমাকে আগে দাও।
আম্মু বলে না কান্তা ছোট মানুষ তাই কান্তাকেই আগে দেই।
কান্তা আম্মুর মুখের উপর বসে আয় আর আমি আম্মুর ভোদা আর পাছার ছিদ্র চাটতে থাকি। এক সময় মুখ তুলে আমি আম্মুর ভোদায় সোনা ডুকিয়ে দিয়ে চোদতে থাকি। আর কান্তার পেছনে চুমা চুমায় ভরিয়ে দেই।
ভাল লাগলে ইমেল করে জানাতে পারেন. [email protected]
কান্তা আম্মুর মুখ থেকে সড়িয়ে নিচে গিয়ে লাইট জ্বালিয়ে দেয়। আর বলে আম্মুর মুখ দেকে না করলে ভাল লাগবে না।
আম্মু লজ্জায় মুখ ডেকে বলে কান্তা লাইট বন্ধ করে দে।
না আম্মু আমি দেখতে চাই ভাইয়া কি করে তোমার পুটকি মারে। প্লিজ।
ভাইয়া পুটকি মার। আমি দেখতে চাই।
আমি বলি কিরে তুইও কি পুটকি মারা দিবি নাকি।
দিব না কেন? তাইতো শিখতে চাই।
দেখিস আবার কান্না কাটি যেন না করিস। আম্মু কিন্তু বহুদিন করছে।
আম্মু এইবার কথা বলে, এই কান্তা না না, এত তারাতাড়ি সেটা করিস না।।অভ্যাস হয়ে যাবে। পরে স্বামী পছন্দ না করলে তোর তৃপ্তি আসবেনা। খুব খারাপ জিনিস।
স্বামী না করলে ভাইয়া করবে।
আমি আম্মুর পাছার ছিদ্রে একটু ডুকিয়ে বলি আম্মু করবো নাকি?
ডুকিয়ে দিয়ে বলিস করবো নাকি?
চালিয়ে যা।
কান্তা নিচে ঝুকে হাত দিয়ে দেখছে কতটুকু গেছে আর আম্মুর ভোদায় আর আমার সোনায় হাত দিয়ে হাতিয়ে দিচ্ছে। আমি এইবার ফুল স্পিডে টাপ মারছি।
আম্মু ব্যাথায় চটফট করছে। অংকিত ভেতরটা শুকিয়ে আছে। একটু ক্রিমটিম দিবিনা।এত মোটা সোনা কি ক্রিম ছাড়া যায়।
কান্তা মুখ নিচে নিয়ে ইচ্ছেমতো থুথু দেয়। কান্তা বলে ভাইয়া বাহির কর। আমি চুসে ভিজিয়ে দেই। আমি বাহির করতেই কান্তা চুসে মুখের রস দিয়ে চপচপ করে আবার একদলা থুথু আম্মু পাছায় দিয়ে ডুকিয়ে দেয়ে বলি এখন ঠিক আছে।
হ্যা এখন ভাল লাগছে। অনেক্ষন করার পর বুঝতে পারছি আম্মু কয়েকবার মাল খসিয়েছে।
কান্তা করুন সুরে বলে ভাইয়া
আমাকে কিছুই করবি না।
কান্তাকে শুয়ে দিয়ে বলি, কোথায় ভোদায় না পাছায়।
ভোদায় কর আগে।
আমাদের এই আদিম খেলা চলছে অবিরাম।
কান্তার পাছার ছিদ্রে কয়েবার চেস্টা করেছি। একটু দিতে কান্তা ছিল্লি দিয়ে উঠে। নিতে পারছে না।
আম্মু অনেক্ষন কান্তার এসহোল চেটে, আংগুল ডুকিয়ে রেডি করার চেস্টা করছে।
আমি কান্তাকে আম্মুর মুখের উপর বসতে বলি।
কান্তা আম্মুর মুখে ভোদা দিয়ে আম্মুর ভোদায় মুখ রেখে চাটছে আর আমি পেছন থেকে অনেক থুথু লাগিয়ে আবার ডুকিয়ে পুটকি মারা শুরু করি। আম্মু নিচ থেকে কান্তার ভোদা চেটে উত্তজেজিত করে দেয় আর আমি গতি বাড়িয়ে করতে করতে থাকি।
কান্তা সুখের চোদনে আহ আহ করে কাপিয়ে দিচ্ছে। কখন যে আমার আট ইঞ্চি মোটাতাজা সোনা আমার কচি সোনা বোনের পুটকির ছিদ্র ভেদ করে পুরাটা ডুকে ফালাফালা করে দিচ্ছে টেরই পাইনাই। কান্তা এক সময় নেতিয়ে যায় আর বলে ভাইয়া আমার হয়েছে, বাহির কর। আমার পুটকি শেষ। আর পায়খানা করা যাবে না। আমি বাহির করে নেই। কিন্তু আমার হয় নাই। আর একটু করতে পারলেই হয়ে যেত।
কান্তা পাশে বসে বলে, ওমা গো পুটকি মারা খাওয়া এত সহজ না। আম্মু তুমি কি করে এত সহজে নিলে।
এত সহজ না। এত অভিজ্ঞতা থাকার পরও অনেক সময় নিতে পারিনাই। নাইজেরিয়ান সোনা দেখলেই মারা যাবি। আমার ভোদায় সব যায়।
তুমি নাইজেরিয়ান কে দিয়ে করিয়েছ নাকি।
২০ হাজার টাকা দিয়ে করিয়েছি। দুইবার চোদা খেয়ে ১৫ দিন বিছানায় ছিলাম। হাতির মত সোনা এই কাইল্লাদের।
পেলে কোথায় আম্মু।
ঢাকার অলিগলিতে আছে। বাড়ায় খাটে।
আমাকে একদিন দিও আম্মু প্লিজ। আমার খুব সখ কাইল্লাদের সাথে করার।
আগে অংকিতের টা নিয়ে রাস্তা ক্লিয়ার কর। আমি চাই আমার ছেলে মেয়ে সব ধরনের মজা স্বাদ নেউক। ইঞ্জয় করুক। যা আমি করি। অংকিত এইবার আমার ভোদায় করে শেষ কর। আমার হয়নাই।
আমি আম্মুর ভোদায় ডুকিয়ে দিয়ে চোদতে থাকি। কান্তা বসে না থেকে আম্মুর দুধ চুসে দিচ্ছে। আমি একটু নুয়ে আম্মুর মুখে জিহভা দিয়ে আর কান্তা মুখে একই ভাবে চুমু দিচ্ছি। এক সময় আম্মুর গোংরানি বেড়ে যায়। আর কান্তা আম্মুকে বলে আম্মু ছেড়ে দাও। আমি আর আর অপেক্ষা করতে পারছিনা। আম্মুর মুখে জিহভা দিয়ে ছড়াৎ ছড়াৎ করে মাল ঢেলে দেই।
কান্তা আম্মুকে বলে, আম্মু আমাদের আর বিয়ে না দিলেও চলবে। আর প্রতিরাতে তোমার বীন বাজাতে হবে না আব্বুর ছোট সোনার মাথা জাগাতে। আমি সব জানি।
কি করে তুই জানিস।
প্রতি রাতে তোমাদের আমি দেখি। আর আমি আর ভাইয়া যুক্তি করে তোমাকে চোদার প্লান করি। দেখতে দেখতে তোমার প্রতি আমার আকর্ষন হয়ে যায়। আমি বহুদিন লেসবিয়ান সেক্স করেছি আগে। দুইটাই আমার ভাল লাগে।
তাহলে সব তোদের প্লান।
কেন আম্মু তুমি খুশি হওনাই। আমি আর ভাইয়া এখন থেকে তোমাকে সুখ দেব। আর বাহিরে হান্টিং করতে হবেনা। ঘরের মাল ঘরে খাব। চিন্তা নাই। আব্বু যত ইচ্ছা বাহিরে থাকুক। কি বল।
কিরে অংকিত, কান্তা কি বলে। পারবিতো দুইজনকে শান্ত রাখতে। এখন তোর দুইটা বউ ঘরেই আছে। যখন দরকার তখন আমরা রেডি। আমি বুড়া মানুষ বেশি লাগবে না। কান্তাকে ভাল করে দিস।
আম্মু আমি সমান ভাগ করে দিব। বউদের ইচ্ছা করলে ডাকবে।
কান্তা আম্মুকে বলে আম্মু আমি ভাইয়ার সাথে এখন থেকে গুমাতে চাই। যেমন করে স্বামী স্ত্রী থাকে। তোমার দুই স্বামী কিন্তু আমার কেও নাই।
ঠিক আছে। থাকিস কিন্তু তুই তোর দরজায় ডুকবি আর বাহির হবি। ভেতরের দরজা ব্যাবহার করবি যেন তোর আব্বা কিছু না বুঝে।
আম্মু ভাইয়ার টয়লেটে পরিস্কার করে এসে বলে, আর দরকার নাই এখন ৪ টা বাজে শুয়ে যা। আমি যাই নাক ডাকার কাছে। আমাদের দুইজনকে চুমু দিয়ে বাই বলে চলে যায়।
আমরা লেংটা হয়েই শুয়ে থাকি।
ঘুমানোর আগে ছোট খালার পাছার কথা খুব মনে পরছে।

More বাংলা চটি গল্প

Leave a Comment