বেশ্যা শ্বাশুড়ী | BanglaChotikahini – New Bangla Choti

এবার আমি সুমনাকে আমার কলে নিয়ে বিছানা গেলাম আর জামাইবাবু শাশুড়িকে নিয়ে ব্যস্ত হলো.
কাকিমা জামাইর মুখের কাছে পাশাতা নাচাতে থাকে. প্রকাশ হাত বাড়িয়ে শায়ার দড়িতে টান মারে আর দড়িটা খুলে দায়ে. কাকিমা ছোট করে সায়াতা ধরে ফেলি যাতে পরে না জয়ে. এবার ওই লুস সায়াতা নিয়ে নাচতে নাচতে কাকিমা ঝোপ করে সায়াটা ফেলেদে. কাকিমা ওই লেসএর পান্টিতা পরেছিলাম যেটা থেকে গুদতা বেশ প্রমিনেন্তলি বোঝা জয়ে. প্রকাশ তো জোরে জোরে লাওরাতা ঘষছে জাঙ্গিয়ার ওপর দিয়ে. ওই লুস ঝুলন্ত blouse আর পান্টিতে অর সামনে শাশুড়ি পাশা আর কমর দোলাতে থাকি. জামাইর দিকে পাশা করে ঝুঁকে পেছন থেকে রীতা কাকিমা পাশার ফাঁকতা দেখায়..
পান্টিতাতো একদম পুটকির সাথে লেগেছিল আর পাশার গালগুলো প্রকাশের সামনে মেলে ধরলো. এরম কিছুখন রীতা কাকিমা পাশা অর মুখের সামনে দোলাতে দোলাতে ব্লাউসতা টেনে খুলে ফেলে দে. তখন শুধু ব্রা আর পান্টিতে শাশুড়ি.
জামাই রীতা শাশুড়িকে জপতে ধরে অর ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিয়ে চুমু খেতে লাগলো. সন্ধ্যার সময়ে রীতা মাগীকে দেখেছিলে তো? যা একখানা ব্লাউস পরেছিলো ..একদম হাফ মেনাগুলো বের করা আর তারপর আবার অলমোস্ট ট্রান্সপারেন্ট ভেতরের ফ্লোরাল প্রিন্টএর লাসি ব্রাতো পুরো দেখা যাছিল আর তার ভেতর থেকে প্রমিনেন্ট বনটা দুটো. আমি পার্টিতে রীতা কাকিমাকে giye অর ব্লাউসএর ওপর হাত বুলিয়ে এসেছি. শাশুড়ি আর থাকতে না পেরে জামাইকে জপতে ধরে কিস করতে থাকে জিভ দিয়ে.

জামাই রীতা কাকিমার ব্রা ওপর থেকে ওর ডাবের মত প্রকান্ড মেনাগুলোকে টিপে ধরে আর ঘাড়ে আর চুলের খোপাতে কিস করতে থাকে. কিছুখন কিস করে শাশুড়ির পিঠে হাততা নিয়ে ব্রার হোকগুলো খুলে টান মেরে ব্রাতা ফেলে দিলো. এদিকে শাশুড়ির নারিকলের মত মেনাদুটো শক্ত আর বনটা দুটো ফুলে ঢোল হয়ে আছে. ততক্ষণে প্রকাশ সত করে শাশুড়ির মেনাতে মুখ ঢুকিয়ে দিলো. এদিকে শাশুড়ির পান্টিতো ভিজে চপচপ করছে. ওদিকে আমি জাঙ্গিয়া নাবিয়ে পুরো লাংত হয়ে শুয়ে শুয়ে জামাই সাশুরির মজা দেখছি, আর সুমনা আমার শক্ত বাড়াতা মুখে নিয়ে আইসক্রিইমএর মত চুষছে.
প্রকাশ হাত বাড়িয়ে সাশুরির পান্টির ভেতরে চালান করলো আর গুদএর ওপর খামচে ধরলো. আর এর মধ্যে জামাই রীতা কাকিমার একটা বনটা চুষছে আর অন্যতা হাত দিয়ে আর একটা মেনা টিপসে.
এবার সুমনা এগিয়ে গিয়ে মার গুদ খামচে ধরসে আর গুদের বালগুলোর ভেতরে আঙ্গুল ধকাছে. বুঝলাম এবার কাকিমার গুদ খসবে. জামাই তারাতারি সাশুরির গুদ চেপে ধরে. হঠাত বুঝলাম রীতা মাগী ‘আআহ… আহআঃ.. অরেবাবা.. লখি জামাই আমার … আআহ.. আমার খসছে ..আমি গেলাম… আআঅহ….” করে পুরো শরীরএ কাঁটা দিয়ে উঠলো.

প্রকাশ সাশুরির রসএর গন্ধ পেয়ে মেনা ছেড়ে রস চটতে শুরু করলো. কিছুখন চেতে, প্রকাশ টেনে সাশুরির পান্টিতা নাবিয়ে পুরো উলঙ্গ করে দিলো

কাকিমা শেষ অব্দি বিছানাএ উঠে জামাইর উপর উঠলো. জামাই বললো “কিরে শাশুড়িমা, গুদের সুরসুরি সহ্য করতে পারস না, আমি তোমার তিন নম্বর ভাতার, এসো আমার লাউরার গাদন খাও”.
সুমনা হাসে বললো – কিরে খানকি মাগী রেন্ডি মা …আর না চুদিয়ে থাকতে পারছিস না …তাইনা? যা আমার বরের লাউরার ওপর চড়ে গাদন খা ভালো করে. আমি তোমার দুই নম্বর ভাতারকে দিয়ে চোদাই.

কাকিমা তারাতারি করে জামাইর পাশে গিয়ে অর লাউরার দিকে তাকালো. দেখি জামাইর লোহার মত শক্ত হয়ে আছে আর সুপুরি (লাউরার মাথা) থেকে রস গরাছে. কাকিমা পা দুটো ফাঁক করে অর লাউরার ওপর পুরো বসে পরলো. আমি জানি এরকম excited হলে কাকিমার গুদ কিরম ফাঁক হয়ে জয়ে. তখন তো রীতামাগী ঘোরার লাউরাও ভেতরে ঢোকাতে পারে. কাকিমা লাউরাতা গুদএ নিয়ে কিছুখন অর ওপর চুপচাপ শুয়ে কিস করতে থাকলো আর লাউরাতাকে ভালো করে চেপে ধরলো গুদ দিয়ে. প্রকাশের লাউরাতা নিচের দিকতা খুব মোটা. শাশুড়ির গুদের ঠোঁট দুটো পুরো stretched হয়েছিল অর বাঁশের মত লাউরাতা নিয়ে . জামাই আর শাশুড়ি তখন জিভ দিয়ে খেলা করছে মুখের ভেতরে .

বিছানার পাশে তখন already সুমনা আর আমার খেলা চালু হয়ে গাছে. আমি নিজের বাল শাভে করে এসেছি আর সুমনা ওকে চুসে চলেছে. আমি আনন্দে সুমনার সিল্কি চুলে হাত বলাছি আর মুখ দিয়ে আহআহ্হ্ছাআআহ বলছি,সুমনা এখন২৮ বছরের পাকা মাগী, অর বাড়া চুষা style অর মার মতই————-
…………………

আমার নাম প্রবীর গাঙ্গুলি, একজন advocate , বাড়ি কলকাতাএ ….আমার বন্ধুর নাম প্রকাশ গুপ্তা. কলকাতার এক ভদ্রলোক, অনেক বড় buisnessman …প্রকাশ গত ২ বছর আগে বিয়ে করছে কলকাতার নামী গায়িকা মিসেস রীতা সেনর মেয়ে সুমনা সেন কে. আজকে সুমনার ২৮ তম বার্থ ডে ছিলো..তাই বাড়ি তে মিসেস রীতা সেন পার্টি রেখেছিল. আমি প্রকাশের বন্ধু হওয়া জন্য এই পার্টি তে গেসিলাম. সুমনার বাবা নেই..কিন্তু মিসেস রীতা কলকাতার এক নম্বর হাই

আজকে রীতা কাকিমার ৪৯তম বার্থ ডে. তাই সকাল থেকে কাকিমা ব্যস্ত ছিলেন. নিউ মার্কেটে গিয়ে নতুন ব্রা আর প্যান্টি সেট নিয়ে আসলেন. সুমনার শরীর খারাপ তাই আসতে পারবো না মার পার্টি তে. প্রকাশ সন্ধ্যার সময় আসে পড়লেন. কালিং বেল টিপতে কাকিমা নিজে এসে দরজা খুলে দিলেন. মেরুন কলর এর একটা গাউন পরেছিলেন উনি . আমাকে invite করলেন ভিতরে আসার জন্য. আমি ঘরে ঢুকতে কাকিমা বললো- এসো, প্রকাশ সন্ধ্যার সময় পৌছে গেছে. ড্রইং রুমে দেখলাম একটা বার্থ ডে কেক একটা বড় centre টেবিলে . তার পাশে একটি নামী কোম্পানির হুইস্কি বটল রাখা. আর ৩ তে খুব সুন্দর কাছের গ্লাস . কাকিমা আমাকে হাগ করে দুধ দুটো আমার বুকে হেসে ধরলেন আর আমার মুখে কোলাকুলি করলেন. ‘হ্যাপি বার্থ ডে’ রীতা ডার্লিং …কাকিমা বললো- আগে আমার গিফট দাও ..আমি কাকিমার হাত তা নিয়ে আমার পান্টের উপর দিয়ে আমার গরম বারাটা স্পর্শ করলাম. কাকিমা- কিরে তোর বাবা তো already খাড়া. কাকিমা হাসতে লাগলো. সোফায় বসে আসে প্রকাশ, কাকিমার সুযোগ্য জামাই বাবু. মনে হলো খেলা শুরু হয়ে গেছে. কাকিমা গিয়ে জমির কোলায় বসলো আর হেসে বললেন – কি … একটু drink করবে নাকি ? আমি বললাম – হা , cholte পারে . জামাই বললেন – এসো, আমি সুরি করে দিয়েছি কিছু আগে, কাকিমা কিত্ছেন থেকে কিছু ice cube নিয়ে এলেন আর কিছু snacks . Cheers বলে আমরা drinks শুরু করলাম . হালকা কথা বার্তা চলতে থাকলো . তারপর দেখলাম কাকিমা উনার বেডরুমের দিকে গেলেন আর সেখান থেকে প্রায় ৭ -৮ তা পাক্কেত নিয়ে এলেন . সামনে আসতে বুজতে পারলাম এগুলো ব্রা আর পান্টির সেট . কাকিমা বললো – এই design গুলো সুমনা পাঠিয়ে দিয়েছেন জামাইর হাতে. তোমরা দুজনে decide করো এগুলো চলবে কিনা .

প্রকাশ- শাশুড়ি মা, তোমার আর সুমনার choice এর উপর তো কিছু বলার নেই.

কাকিমা – তোমাদের চোখে যেটা sexy বলে মনে হবে , সেটাই ঠিক choice .

আমি – হা সেটা ঠিক, কাকিমা .

এরপর আস্তে আস্তে প্রত্যেক টি পাকেত খোলা হতে থাকলো . এত erotic আর sexy lingerie দেখে আমি রীতিমত ঘামতে আরম্ভ করেছিলাম . এর মধ্যে জামাই বাবু একটি ব্রা হাতে নিয়ে কাকিমার দুধে লাগিয়ে বললেন – এটা বেস্ট . দেখলাম অদ্ভুত ভাবে বানানো সেই set টি . ব্রার size 42DD . ব্রা এর পুরোটাই ব্লাক সাটিন কাপড় দিয়ে তৈরি করা , খালি বোনটা section দুটো ব্লাক নেট দিয়ে কভার করা . পেন্টি তাও অনেকটা G-string টাইপের , তবে ঠিক গুদের কাছ তাও একইরকম নেট দেওয়া . আমি একটা সেট নিয়ে নাকে নিয়ে গন্ধ নিতাম. জামাই বললো – শাশুড়ি মা, display দেখতে পেলে ভালো হত. কাকিমা- অসব্য, কোথাকার ! কি যে বলসো, আমি তোমার শাশুড়ি. আমি সবাই মিলে হেসে পরলাম. প্রবীর কি বল- প্রকাশ আমার দিকে তাকিয়ে বললেন. আমি কিছু বলার আগেই প্রকাশ কাকিমার বাতাবি লেবুর মত দুধ দুটো টিপে মুখ তা দুধে ঢুকিয়ে দিলো. কাকিমাকে আজ অনেক sexy দেখসিলেন, shampoo করা সিল্কের মত চুলএর খোপা মাথার উপরে, কপালে একটা বিরাট টিপ. আর গাউনের নিছে কালো ব্রা পান্টি.কাকিমা এলেন. ভিতরে এই erotic সেট তা পরা থাকলেও উপর থেকে Gown চাপানো ছিলো. প্রকাশ একটু গরম হয়ে ওর শাশুড়ি কে বললেন – লাইট তা একটু ডিম করে দাও শাশুড়ি মা , তখন সে জমবে. কাকিমা লাইট তা ডিম করে বললেন – এত তারাতারি কিসের ? আগে আরো একটু ড্রিঙ্কস হয়ে যাক , আফটার অল আমার মত এক হস্তিনী মাগীর ফিগার দেখার জন্য কিছু অপেক্ষা দরকার . আমি গম্ভীর হয়েই বললাম – আমি রেডি কাকিমা. কাকিমা একটা গ্লাসে আরো এক পেগ হুইস্কি ঢেলে আমার দিকে দিয়ে বললেন – ও ! প্রবীর আমার সোনা গুদের স্বামী !! খুব সখ না ? প্রকাশ তার ড্রিঙ্কস এক চুমুকে শেষ করে দিয়ে বললেন – তোমার মত হস্তিনী শাশুড়ি পেয়ে আমি ধন্য, আমার লাওরা খাড়া হয়ে গেছে. এমন ভাবে কথা বার্তা চলতে চলতে আরো ২ -৩ পেগ খাওয়া হয়ে গেল . শরীরও বেশ গরম হয়ে উঠেছে , সাথে বাড়ছে যৌন উত্তেজনা , কথা বার্তা ও অসংলগ্ন হয়ে পরেছে . কাকিমা খুব কামুক চোখে আমার দিকে তাকিয়ে বললেন – কি প্রবীর !! আজকে আমার বার্থ ডে তোমরা দুই জনের নামে..আমার এই পরন্ত শরীরের ক্ষুধা মিটিয়ে দাও. কাকিমা হঠাত আমার পান্টের উপর হাথ দিয়ে বাড়া তা চিপে ধরে বললেন – তাই বুঝি !! তাহলে তো এবার দেখাতেই হয় . বলে stripper এর মত খুব আস্তে আস্তে অনার gown তা খুলে ফেললেন . আধ আলো আধ ছায়া তে কাকিমার ওই পেলাব শরীর দেখে হা হয়ে গেলাম . জামাই বললেন – wow শাশুড়ি মাগী আমার………..
কাকিমা আমাকে ইশারা করে জমির সাথে বসতে বলে, সেন্টার টাবুল তা সরিয়ে রাম্পের মডেল দের মত কোমর দুলিয়ে দুলিয়ে slowly catwalk শুরু করলেন. নেসাগ্রস্ত চোখে মাদকতায় ভরা কাকিমার বুকের খাজ , চর্বিযুক্ত মাংসল পেট আর সুগভীর নাভী..তাইত পান্টির উপর ফুলে থাকা গুদের ভাজ , মাংসল পাশার দুলুনি , আমায় উত্তেজনার শেষ শিখরে পৌছে দিল . ব্রা এর নেট লাগানো জায়গা থেকে অনার মাই এর বোনটা দুটো স্পস্ট বোঝা যাচ্ছিলো. মনে হচ্ছিলো পাগলা কুকুরের মত বোনটা দুটো কামড়ে কামড়ে চিরে খেয়ে ফেলি . প্রকাশ আস্তে আস্তে পান্টের জিপ খুলে underwear এর ভিতর থেকে বাড়া তা বের করে এক হাত দিয়ে slowly masturbate করতে আরম্ভ করেছেন . কাকিমা সেটা দেখে থমকে দাড়ালেন . হেসে বললেন – জামাই বাবু, মাল তা বের কর না এখন, আমাকে সুধু দেখো……….বলে সেন্টার টাবুল তা কাছে টেনে তার উপর বসলেন . দু হাত দিয়ে support দিয়ে আর পা দুটো সেন্টার টাবুল এর উপর তুলে নিজেকে একটু পিছন দিকে হেলিয়ে দিয়ে হাটু দুটো জোড়া করে বসলেন . তারপর আস্তে আস্তে হাটু দুটো ফাঁক করে আবার জোড়া করে দিলেন . এক ঝলক কাকিমার পেন্টির দিকে চোখ পরতেই রক্ত গরম হয়ে গেলো. তারপর আবার slowly হাটু দুটো ফাক করে খুব আস্পুত স্বরে বললেন – comn on গাইজ , এখানে দেখ . প্রকাশ ওর শাশুড়ির পেন্টির নেট লাগানো জায়গায় চোখ রেখে আগের থেকে বেসি স্পীড এ masturbate করতে থাকলেন . আমি সোফা থেকে নেমে পরলাম , হাটু মুরে বসে আস্তে আস্তে নাক তা পেন্টির কাছে নিয়ে গেলাম . হালকা sodate টাইপের গন্ধ নাকে এলো , বললাম – ও কাকিমা , এই গোন্ধ তে আর থাকা জানা রে..মাইরি..আমার সোনার কাকিমা..কাকিমা আমার দিকে তাকিয়ে বললো – তুমি শুধু দেখো আমাকে এই পান্টি তে কেমন লাগছে . আমি পান্টির নেটিং উপর দিয়ে ওনার গুদের চেরাই আস্তে করে আঙ্গুল বলালাম. উনি চমকে উঠলেন, বললেন -এই-এই প্রবীর আমার গুদের ভাতার কি করছ ? আমি ওনার গুদের চেরাই আঙ্গুল ঘসতে ঘসতে বললাম, – দেখসি কুয়ালিটি তা কিরকম .বলে খুব জোরে জোরে গুদের ছেড়ার মাজখানে আঙ্গুল ঘসতে থাকলাম .মিসেস সেন উত্তেজনায় ককিয়ে উটে বললেন – উফফ…U বাস্টার্ড !! বলে আমার চুলের মুঠি ধরে অনার গুদে চেপে ধরলেন , তারপর আদেশের সুরে বললেন – Suck it hard. খাও , আমার গুদ খাও তুমি বানচোদ প্রবীর . খেয়ে শেষ করে দাও আমাকে . আর নিজেকে ধরে রাখতে পারলাম না . ঝাপিয়ে পরলাম মিসেস সেনের গুদের উপর . জোর করে পান্টির নেটিং চিরে ফেললাম . মিসেস সেনের নগ্ন গুদের চেরা আমার কাছে স্পষ্ট হলো . দু হাতের আঙ্গুল দিয়ে ফাঁক করে দিলাম গুদের চেরা , তারপর লম্বা জিভ ঢুকিয়ে দিলাম গুদের কঠোরে , অনেক দূর অব্দি , বের করে নিয়ে আবার ঢোকালাম , মিসেস সেনের চর্বিযুক্ত তলপেটের মাংস থর থর করে কেপে উঠলো . উনি দু হাত দিয়ে আমার মাথা থেসে ধরলেন গুদে . আমি দাঁত দিয়ে সজোরে কামরাতে লাগলাম অনার গুদের ক্লিটোরিসbashonaBangla choti golpo for more choti

প্রকাশ এতক্ষণ ধরে masturbate করছিলেন আর আমাদের লক্ষ্য করছিলেন . এবার তিনি উঠে দাড়ালেন আর আস্তে আস্তে অর শাশুড়ির পিছনে এসে দাড়ালেন . তারপর অর শাশুড়ির দুই মেদযুক্ত বগলের নিছ দিয়ে দুটো হাত ঢুকিয়ে মিসেস সেনের 42DD সাইজের প্রকান্ড মাইর বোনটা দুটো ব্রার উপর দিয়ে চিপে ধরে খচলাতে লাগলেন . মিসেস সেন চিত্কার করে উঠে বললেন – উউফ্ফ ….জামাই …….লাগছে , লাগছে . জামাইঅর শাশুড়ির ঘারে কাছে কিস করে বললেন – লাগুক না , অসুবিধে কথায় ? বলে নিজের বাড়া তা মিসেস সেনের পিঠে ঘসতে ঘসতে আর ঘারের কাছে কিস করতে করতে আরো জোরে জোরে বোনটা দুটো কচলাতে লাগলেন . দুজনের কাছ থেকে দু ধরনের আরাম পেয়ে মিসেস সেনের গুদ রসে হরহরে হয়ে গেল . আমিও আবাজ করে সেই নোনতা গুদের রস চুক চুক করে চাটতে থাকলাম . এবার প্রকাশ অর শাশুড়ির চার -পেয়ে জিব এর মত করে সেন্টার টাবেল এ দার করলেন.দুই হাত আর দু হাটুর উপর ভর দিয়ে মিসেস সেন দাড়িয়ে আমার পান্টের উপর মুখ ঘসতে লাগলেন . প্রকাশ প্রথমে ওর শাশুড়ির গুদের ফুটই একটা আঙ্গুল ঢোকালেন , আঙ্গুল তা গুদের রসে মাখামাখি হয়ে গেল . তারপর সেই আঙ্গুল তা আস্তে আস্তে পদের ফুটই ঢুকিয়ে দিলেন , আর একটা আঙ্গুল গুদের ফুটই . মিসেস সেন সিতকার দিয়ে উঠে আমায় বললেন – প্লিজ ,let me suck ur dick . পান্টের ভিতর আমার বাড়া অনেকক্ষণ আগেই থাটিয়ে লোহার রদ হয়ে গেছিলো. মিসেস সেনের কথা শুনে আমি আস্তে আস্তে পান্ট তা নিচে নামিয়ে দিলাম . মিসেস সেন এক হাতে ভর দিয়ে আর এক হাত দিয়ে প্রায় খামচে ধরলেন আমার underwear . এক ঝটকায় টেনে নামিয়ে দিলেন ওটা . প্রায় স্প্রিং এর মত লাফিয়ে উটে মিসেস সেনের মুখের সামনে আমার প্রায় ৮ ইঞ্চ লম্বা আর ৬ ইঞ্চ চৌরা বাড়া তা লোক লোক করতে থাকলো . জিভ দিয়ে বাড়ার মুন্ডি তে বলাতে লাগলেন , অনেক তা ice -cream খাবার মত ভঙ্গিমায় . বাড়ায় অভাবে জিভ এর ছোয়া পড়তে আমি শিহরিত হয়ে উঠলাম . সোফা তা কে centre table কাছে টেনে এনে আমি সফি বসে পরলাম . মিসেস সেন একেবারে ঝুকে পরে আমার বাড়া তা চুষতে আরম্ভ করে দিলেন .

একেবারে deep throat blow job দিতে থাকলেন . মিসেস সেনের বাড়া চোসার কায়দা তে একদম সিধ্হহস্ত, অনেক পার্টি তে মিসেস সেনেকে দেখেছি অনেকের বাড়া চোসা. প্রকাশ তার থাটানো বাড়া তা আস্তে আস্তে ওর শাশুড়ির গুদের মুখে ঘসতে ঘসতে খুব আস্তে করে ঠাপ দিলেন . হরহরে গুদের ভেতর ফচ করে ওনার বাড়া তা ঢুকে গেল . মিসেস সেনের চোখ এক অদ্ভুত আয়েশে আধা বোঝা হয়ে গেল . গুদ থেকে বের করে আবার খুব আস্তে বাড়া তা গুদের ভেতর ঢুকিয়ে দিলেন , এভাভে খুব slowly doggy style এ জামাই ওর শাশুড়ির গুদের ভিতর তার বাড়া তা কে ঢোকাতে আর বের করতে লাগলেন . জামাইর কাছে ঠাপ খেয়ে মিসেস সেন আরো কামুক হয়ে পরলো.
এলোপাথারি ভাবে আমার বাড়া তা চুষতে থাকলো মিসেস সেন . এবার আমি sofa ছেড়ে উটে দাড়ালাম , মিসেস সেনের মুখ থেকে বাড়া তা টেনে বের করলাম . তারপর মিসেস সেনের দিকে পিছন ফিরে দাড়ালাম . পা দুটো stretch করে মিসেস সেনের মুখের সামনে আমার পদের ফুটো ফাক করে দিলাম . খুব আয়েস করে পদের ফুটো আর তার চারপাশে জিভ বলাতে লাগলেন . এক অদ্ভুত অনুভূতি হতে লাগলো . ]প্রকাশ খুব জোরে জোরে ওর শাশুড়ির গুদ ফাটাতে আরম্ভ করে দিয়েছিলেন , আর মাঝে মাঝে শাশুড়ির দুই পাছায় কসিয়ে চর মারছিলেন , ঠিক যেমন ভাবে jockey রা তাদের ঘর কে চাবুক মারে . মিসেস সেনের মাংস ভর্তি পাশা দুটো লাল হয়ে গেছিলো . খানিক বাদে মিসেস সেনের গুদ থেকে বাড়া তা বের করে সামনের দিকে এলেন প্রকাশ . ইশারায় আমাকে সরে যেতে বলে ওর শাশুড়ি কে উপুর করে সুইয়ে দিলেন centre table এর উপর . তারপর ঠিক মিসেস সেনের মুখের উপর বসলেন . বাড়া তা কে ওর শাশুড়ির মুখের ভিতর পুরে দিয়ে চড়ার style এ ঠাপ দিতে লাগলেন . পুরো গলা অব্দি ঢুকে যাওয়াই শাশুড়ি মাঝে মাঝে .. ওয়াক ..ওয়াক..ওয়াক.. করে উঠছিলেন .

আমি আস্তে আস্তে মিসেস সেনের পায়ের দিকে এসে দাড়ালাম . তারপর পা দুটো একটু ফাক করে ঠিক গুদের ফুটোর উপর বাড়া তা কে ঠেসে ধরলাম . হালকা চাপ দিতেই হরহর করে ঢুকে গেল অত মোটা বাড়া তা . আবার বের করে আনলাম . দেখলাম বাড়া তা sadate ফেনায় মাখামাখি হয়ে গেছে . আবার ঢোকালাম . মিসেস সেনের গুদের ভিতরের দেওয়ালে ঘস্তানি খেয়ে বাড়ার সিরা গুলো আরো ফুলে উতল . আস্তে আস্তে স্পীড বাড়িয়ে চুদতে শুরু করে দিলাম মিসেস সেন কে .

ওদিকে প্রকাশ ওর শাশুড়ির মুখে বাড়া তা ঢোকাচিলেন আর বের করে আনছিলেন . অত লম্বা বাড়া তা গলা অব্দি চলে যাওয়াই মিসেস সেনের চোখ ঠেলে জল বেরিয়ে এসেছিলো . খানিক বাদে আর নিজেকে ধরে রাখতে পারলেন না জামাই প্রকাশ . হরহর করে থকথকে সুজির মত ঘন গরম বীর্য ঢেলে দিলেন মিসেস সেনের মুখে . মিসেস সেন এর মুখ ভর্তি হয়ে গেল ওর জামাইর বীর্যে . জামাই বললেন – হ্যাপি বার্থ ডে শাশুড়ি মা. মিসেস সেন হেসে খানিক বীর্য খেয়ে নিলেন , আর খানিক তা মিসেস সেন এর মুখের চারপাশে লেগে রইলো . খানিক বাদে প্রকাশ উঠে দাড়ালেন এবং আমার পাশে এসে দাড়ালেন . তারপর হাতে একটু থুথু নিয়ে মিসেস সেনের গুদের ক্লিতে ঘসতে আরম্ভ করলেন , আর আমাকে আদেশ করার ভঙ্গিমায় বললেন – fuck hard , চোদ..চালা..রেন্ডি ..মাগী…কে চোদ .. আরো জোরে মাগী ..সালী..বেশ্যা ..রেন্ডি শাশুড়ি আমার..আজ তোর শরীরের ভুক মিটিয়ে দেব..হস্তিনী শাশুড়ি আমার.. . বলে খুব জোরে জোরে গুদের উপর আঙ্গুল ঘসতে থাকলেন . মিসেস সেন একেবারে কাটা ছাগলের মত চত্ফত করতে লাগলেন – “চোদ আমাকে সালা হারামি জামাই আমার..সুমনার দেহে ভুক মিতেনা..না..কুত্তা …সালা..ওই মাদারচোদ ..চোদ আমাকে..আঃ…কি সুখ..রে…ওই প্রবীর কুত্তার বাচ্চা …আরো জোরে চোদ ..আরো জোরে”.. . . আমিও একেবারে পাগলের মত মিসেস সেনের গুদে পিস্টন চালাতে লাগলাম – “আপনার মত হস্তিনী মাগী পেলে আমি ছাড়বো না রে..মিসেস সেন..আপনার দুধ ..পাশার মাংস দেখলে কে থাকতে পারে গো… .মিসেস সেন..আপনার মত মহিলা দের জন্যই আমি আছি ..”.. বুজতে পারলাম মিসেস সেনের গুদ নরম হয়ে আসছে , চপচপ করে জল আসতে আরম্ভ করেছে . আরো জোরে দু তিন বার ঠাপ দিয়ে বাড়া তা বের করে নিয়ে মিসেস সেনের গুদে জিভ ঢুকিয়ে দিলাম . প্রকাশ ও দুই আঙ্গুল দিয়ে মিসেস সেন এর গুদের ক্লিত এ খুব জোরে জোরে ঘসতে লাগলেন . খানিক বাদেই মিসেস সেন অহ্হ্হঃ বলে তারস্বরে চিত্কার দিয়ে উঠলেন . তের পেলাম পাইপ ফেটে বেরিয়ে আসা জলের স্রোতের মত বেগে মিসেস সেন এর গুদের জলোচ্ছাস আমার মুখ , চোখ ভিজিয়ে ekakar করে দিলো . খানিক তা আমার মুখে গেলো, খানিক তা জল centre table এর উপর পরলো . আমি গুদের ভিতর মুখ লাগিয়েই থাকলাম . mises সেন ‘চসো জোরে আরো…বলে আমার মাথা তা গুদের কাছে নিয়ে গেলো… জিভ ঢুকিয়ে আরো জোরে জোরে চুষতে লাগলাম .খানিক বাদে সারা শরীর কাপিয়ে মিসেস সেন আরো একবার গুদের জল খসিয়ে দিলেন . আর তারপর খানিক তা নিস্তেজ হয়ে পড়লেন . প্রকাশ একটু ক্লান্ত হয়ে মিসেস সেন কে ছেড়ে সোফায় বসে পড়লেন . আমি জিভ দিয়ে মিসেস সেন এর গুদ , পদের ফুটো , এবং গুদের চারপাশে লেগে থাকা জল সব চেতে চেতে খেতে লাগলাম . খানিক বাদে মিসেস সেন আস্তে করে আমার মাথা তা সরিয়ে দিয়ে উঠে দাড়ালেন . উটে দাড়িয়ে আমাকে ওনার কাছে টেনে নিলেন . তারপর আমার মুখে র মধে জিভ ঢুকিয়ে আমায় kiss করতে আরম্ভ করলেন , আর হাত দিয়ে আমার শক্ত বাড়া তা চিপে ধরলেন . তারপর একই সাথে kiss করতে লাগলেন আর আমার বাড়া তা জোরে জোরে খিচতে লাগলেন . আমিও পাগলের মত ওনার জিভ চুষতে লাগলাম . উনি আস্তে আস্তে খেচার স্পীড বাড়িয়ে দিলেন . মিনুতে ৭ এক বাদে আর নিজেকে ধরে রাখতে পারলাম না .

আমার বাড়ার ফুটো দিয়ে ফ্যাদা বেরোতে শুরু করলো . আস্তে আস্তে ঝিলিক মেরে ফ্যাদা মিসেস সেনের হাতে পড়তে থাকলো . মিসেস সেন আরো জোরে আমার বাড়া তা খিচতে থাকলেন . তারপর হুর্হুর করে নিজেকে উজার করে দিলাম মিসেস সেন এর হাথে . হাথ ভর্তি ফ্যাদা নিয়ে মিসেস সেন মুখের ভিতর পুরে খেতে থাকলেন আর আমার দিকে হেসে বললেন – উমমম …খুব tasty ! নিস্তেজ হয়ে আমি সোফায় বসে পরলাম .

খানিক বাদে আরো এক প্রস্থ drink করা হলো . তারপর প্রকাশ আর তার শাশুড়ি কে Goodnight জানিয়ে আমি বাড়ির পথে রওনা হলাম … সকাল প্রায় ৭ টার সময়, মিসেস সেন আমাকে ফোনে করিয়ে বললেন – প্রবীর, আসবি তো , রাত্রেবেলা পার্টি রেখেছি. প্রকাশ আর তার এক বন্ধু আসবে . “ok , আমি আসব..মিসেস সেন ….”..ঠিক আছে ..প্রবীর, আমি একটু মার্কেট গিয়ে কিছু ব্লাউস কিনে আনি ..প্রকাশের বন্ধু খুব deep back ব্লাউস পসন্দ করেন ..জামাই আমাকে বলেছে যে তার বন্ধু খোলা পিঠ খুব ভালবাসে..”

দুপুরে মিসেস সেন খেয়ে দেয়ে বের হলো নেউ মার্কেট র দিকে. দুই একটা নতুন ব্রা আর পান্টি সেট কিনার পরে যে দুকানে তার ব্লাউস বানাতে দিয়েছে সেই tailor র কাছে গেলো. বাজারে সবাই মিসেস সেন কে তাকায় ছিলেন ..মিসেস সেন এটা deepback ব্লাউস পরেছিল যেটা থেকে অর পিঠ তা পুরা exposed ছিল…পিঠের চর্বিযুক্ত মাংস ব্লাউসের স্ত্রাপ ফাটিয়ে আছার উপক্রম হয়েছিল..মিসেস সেন দোকান পৌছে দেখলো দোকান ফাকা … মিসেস সেন দোকানে টেলর কে দেখতে পেয়ে বলল .. যাক .. রহমান বাবু আছে … মিসেস সেন slip দেখিয়ে বলল …রহমান বাবু আমার ব্লাউস ৪ খানা হয়ে গাছে তো … Tailor রহমান বাবুর বয়স ৫২ হবে .. কিন্তু বেশ শক্ত পুক্ত আর বাতে -খাত কালো ধরনের লোক . টেলর মিসেস সেন কে বললো ..আপনার ব্লাউস তো কবে ready হয়ে গাছে … আত দিন পর নিতে এলেন ..
মিসেস সেন .. নেব নেব করে নেওয়া হয় নাই .. তাই আজ আসছি .
Tailor.. আসুন ভেতরে ..মিসেস সেন আর রহমান দোকানের ভেতরে গেলো . Tailor ৪ খানা ব্লাউস বের করলো . তারপর মিসেস সেন কে কে বললো … একটু trial দিয়ে নিন মাদাম, কারণ অনেক দিন আগের বানানো তো তাই ..
মিসেস সেন – তা ঠিক বলেছেন .. ছোট বড় হলে এখুনি ঠিক করে নিতে পারব ..
Tailor.. ঠিক . তা trial রুম এ চলে যান . পাশে একটা ছোট রুম আছে trial দেয়ার জন্য , তিন দিকে মিরর লাগানো আর ফ্রন্ট এর পর্দা ঝোলানো . মিসেস সেন একটা ব্লাউস নিয়ে trial রুমে গিয়ে শারীর আচল তা ফেলে পরনের ব্লাউস তা খুলে নতুন ব্লাউস তা পড়তে লাগলো ..মিসেস সেন .. রহমান বাবু, .. একটু ভেতরে আসবে …..! Tailor গলায় ফিতে ঝুলিয়ে trail রুমে চলে গেল ..
রহমান – . বলুন মাদাম ফিটিং এ কোনো অসুবিধে হচ্ছে …
মিসেস সেন- দেখুন না … স্লীভ তা কত তিঘ্ত হয়াছে … দান হাথ তা তুলে বললো ..
রহমান বাবু বগল হটাতে হটাতে বললো … আপনার হাত গুলো তো বেশ মত মোটা তাই এত তাইত মনে হচ্ছে …
মিসেস সেন – আপনি বগলের তলা তা ভালো করে দেখুন কি tight হয়ে রয়াছে …
রহমান – কি দেখি .. হাত তা আর একটু তুলুন দেখি … তাই তো … একটু tight আছে …
মিসেস সেন – ইসস ! আপনার হাত আমার বগলের ঘাম লাগে গেলো…!
রহমান- তাতে কি হয়াছে … এটা এ তো আমার কাজ … হাত না দিলে বুজবো কি করে . তা আপনার বগল তা বেশ সুন্দর আর ঘাম গন্ধ তাও বেশ লাগছে বলে মিসেস সেনের বগলে নাক দিয়ে সুকে নিল …
মিসেস সেন-ইসস ! আপনি ওই ভেজা বগল তা সুকলেন কি করে …
রহমান – আপনার বগলের অত সুন্দর গন্ধ সুকে তো বেশ ভালো লাগলো ….
মিসেস সেন – তাহলে এই ব্লাউসের স্লীভ দুটো আপনি একটু লুজ করে দেবে … পরের ব্লাউস তা নিয়ে আসুন না একটু trial দিয়ে দেখি . রহমান trial রুম থেকে বারিয়ে আরেকটা ব্লাউস নিয়ে ভেতরে ঢুকলো ;
রহমান বাবু – নিন মাদাম .. ওইটা খুলে এইটা পরে দেখুন .. মিসেস সেন ওনার দিকে পিঠ করে ব্লাউস তা খুলে পরের ব্লাউস তা তে হাত গলালো..
মিসেস সেন – কি tight না করছে … এইটা তো অনেক ছত মনে হচ্ছে বলে টেলরের দিকে ঘুরে দাড়ালো .. মিসেস সেনের একটা প্রকান্ড দুদ বেরিয়ে রয়াছে এতযে ছত ব্লাউস তা . রহমান মিসেস সেনের দুধ দেখে হা করে তাকিয়ে রয়েছে …
মিসেস সেন – দেখছ কত ছত হয়াছে …
রহমান- আপনি হাত ছেড়ে দিন তো .. আমি পড়াচ্ছি আপনাকে , বলে রহমান বাবু মিসেস সেনের একটা বাতাবি লেবু সাইজের দুদ ধরে ব্লাউসে ভরার চেষ্টা করলো …
মিসেস সেন – কি করে হবে .. এটা আমি পড়তে পারব না … খুব tight বলে ব্লাউস তা tailor র সামনে খুলে ফেললো .রহমান বাবু মিসেস সেনের বিশাল মাংসল 42DD সাইজের দুদ জোড়া কালো ব্রার ভিতরে দেখে কাপতে লাগলো .মিসেস সেন একটু নাকামো করে tailor কে বললো – পরের ব্লাউস তা নিয়ে আসুন আর আপনিই পড়িয়ে দিন তাহলে হয়ত ঠিক হবে . . এই কথা শুনে রহমান বাবু দৌরে পরের ব্লাউস নিয়ে পরাতে গেলো.

রহমান – আপনি হাত তুলুন তো আগে বগলের ঘাম মুছে দি .. নাহলে ব্লাউস লাগে যাবে ..
মিসেস সেন – উফ কি গরম .
রহমান – রুম তা ছত তো তাই .. বলে একটা পুরনো সন্দ গান্জী দিয়ে মিসেস সেনের ডান বগল তা মুছতে লাগলো .
রহমান – আপনার বগলের চুল গুলো বেশ বড় বড় আর ঘামে ভেজা রয়াছে ..
মিসেস সেন – ভেজবে না .. যা গরম পরছে ….
রহমান- আপনার বগল তা একটু চাতে সাফ করে দি ..?
মিসেস সেন – আপনি যা শুরু করছেন ..! তার পর তো বলবেন আপনার দুদ দুটো একটু চুসে দি …
রহমান – কি সুন্দর বগল আর দুদ জোড়া আপনার .. যা কেউ চাতে চুস্সতে চাইবে ..
মিসেস সেন- নিন .. যা করার তারাতারি করুন , আমার দেরি হয়েছে …. এই কথা শুনে tailor মিসেস সেনের বগল আর দুধ প্রাণ ভরে চাতে চুস্সতে লাগলো ..বিশাল দুধ জোড়া ব্রার উপরে দিয়ে দুই হাতে মোচড়াতে লাগলো ..মিসেস সেন পিসনে ব্রার হোক তা খুলিয়ে দিলেন..রহমান বাবু পাগলের মত নিজের মুখ দুই দানবের মাঝে ভরিয়ে দিয়ে মিসেস সেনের বিশাল পাছা টিপতে লাগলো…
মিসেস সেন -আআহ ..!আস্তে টিপুন.. আপনার কাচা -পাকা দাড়ি আমার বগলে খোচা দিচ্ছে …রহমান বাবু পাগলের মত একবার পাশা একবার দুধ টিপসে..এক একটা দুধ এক হাতে আসছে না..`রহমান – মাদাম, আপনার হাত দুটো তুলুন তো দেখি বগলের জায়গা তা একটু সুশে দি….রহমান পাগলের মত মিসেস সেনের বগল চাট তে লাগলো ..(bashonaBangla choti golpo থেকে পাবলিশ করা চটি ।
মিসেস সেন – ঊউহ আহ ..ঊউহ রহমান বাবু..মরে যাব..চাত..চাত কামড়ে দাও আমার বগল….রহমান দুই হাতে মিসেস সেনের লাউযের মত দুধ টিপসে আর বগল চাত্সে ..
রহমান- উ অরে ঊউরীএ…মাদাম, কি বগল বানিয়েছিস রে..আমি পাগল হয়ে যাব..মাইরি..আপনার বগলের পাকা কাচা চুল খেয়ে আমি টেস্টা মিটাব..ওহ মাদাম..আপনার দুধ খাব আমি..
মিসেস সেন -খাও রেন্দির ভাতার …..খাও ছালা হারামি..খাও..ভদ্র ঘরের বৌদিদের পাকা বগল খাও..জানিস আমার বয়েস কত এখন..ছালা ..আমি এখন ৪৯ র পড়ন্ত যৌবনের magi ..চাট ..হারামি ছালা..
রহমান – তাহলে আপনার গুদের বাল নিশ্চয় পাকে গেছে মাদাম…??
মিসেস সেন – দেখি আপনার বগল তা একটু দেখি ?
মিসেস সেন রহমান টেলর এর বগল দেখতে খুজলো…. .
রহমান – আমার বগল কি দেখবেন মেমসাব .. বগল তো দেখার মত আপনের তা ..
মিসেস সেন – দেখি হাত দুটো তুলুন তো একবার .. বলে রহমানের হাত দুটো উপরে তুলল .. রহমানের কাচা -পাকা চুলে ভর্তি নোংরা বগল তা হটাতে লাগলো আর বলল .. আপনার বগল ও তো কি নোংরা আর পাকা চুলে ভর্তি .. আর আপনি আপনের বগল ভালবাসেন নাহ ..! বলে রহমানের বগল মিসেস সেন একটু নাক নিয়ে গন্ধ শুকলো আর বলল .. আপনের বগলে কি বোটকা গন্ধ … ইসসসস ..
রহমান – গন্ধ হবে না ..! সারাদিন দুকানে কম করি…..
মিসেস সেন – আমাকে একটু চাট তে দেন রহমান বাবু..আমি আপনার বগলের গন্ধ শুকে থাকতে পারি নি. মিসেস সেন – এই নিন আমি আপনার দুটো বগল চাতে দিলাম বলে রহমানের বগল দুটো চোক চোক করে চাটতে লাগলো আর বললো – দেখুন আপনার নোংরা বগল চাতে পরিস্কার করে দিলাম ..
রহমান বাবু মিসেস সেনের বগলে মুখ দিয়ে দুই হাত দিয়ে মাদামের দুধ আর সুবিশাল মাংসল পিঠে হাত বোলাস্ছে..’ও মাদাম..আপনার শরীর পাগল করার মত..আপনার মত বৌদির এই চর্বিযুক্ত শরীর দেখে আমি পাগল মাদাম..ঊঊফ রে বাবা..কি শরীর বানিয়েছিস আপনি..আপনার স্বামী কি রকম করে সামলাই আপনাকে..??’
মিসেস সেন – রেন্দির ভাতার..আগে আমার বগল চাট ..কথা পরে বলবি..বলে মিসেস সেন দুই হাত চড়িয়ে একটা chair এ বসে পড়লেন .. আর রহমান মাদামের বগল ঝাপিয়ে পরলো….
রহমান – ও মাদাম, আমি আপনার বগলের রস খাব আজ ..
মিসেস সেন – খা ছালা আমার বগলের রস … কোনদিন তো ভদ্র বাড়ির মহিলার বগলের স্বাদ পাসনি … খা আমার বগল .. তোর ঘুটকা খাওয়া নোংরা মুখ দিয়ে চাট আমার বগল খানকির ভাতার … রহমান মিসেস সেনের বগল চাতে চাতে পেটিকাটের উপর দিয়ে অর খাম্বা বাড়া তা মাদামের গুদে ঘসতে লাগলো ..
রহমান – উউফ কি স্বাদ আপনের বগলের … উফ .. উফ .. করে বগল চাতে লাগলো আর হাত দিয়ে খোলা পিঠ আর দুধ টিপতে লাগলো …
ঠিক এই সময় মিসেস সেনের মোবাইল বেজে উঠলো..জামাই প্রকাশ ফোন করেছে – ” শাশুড়ি মা, কথায় তুমি, বাজার থেকে আসল কি ?
মিসেস সেন – প্রকাশ, হে আসছি , আমি একটু busy দুকানে..আধা ঘন্টায় পৌছে যাব বাড়ি..”
মিসেস সেন – রহমান বাবু, আমাকে যেতে হবে..বলে হুর -মুর করে উঠে নিজের নিজের ড্রেস ঠিক করে ভদ্র ভাবে বেরিয়ে আলো
রহমান – মাদাম, সময় পেলে আমাকে মনে করবেন ..আমি আপনার জন্য অপেক্ষা করব..

মিসেস সেন রহমান বাবুর বাড়া তা একবার খসে দিয়ে বললেন – ঠিক আসে আমি আসব..এখন বাই .. বলে চলে গেলো ..
মিসেস সেন বাড়ি পৌছে গেলো প্রায় ৫-৩০ সময়. তার আগে বিউটি পার্লার গিয়ে চুল তা শেম্পু আর একটু কালার করে আসলো আর ঠিক পিঠের মাজখানে একটা দ্রেগনের টাটু করলো . সন্ধ্যা প্রায় ৭ টাই প্রকাশ, তার বিসনেস বছ মিস্টার গুপ্ত আর তার বছের বন্ধু মিস্টার রয় পুছে গেলো. কলিং বেল টিপে প্রকাশ তার শাশুড়ি দরজা টা খুলে দিলো. মিসেস সেন – ও আসুন আসুন..আমি তো আপনারেই wait করছি. মিসেস সেন পরনে একটা কালো সিল্কের শারি আর একটা কালো ব্লাউস. ব্লাউস টা ছিলো ফুল sleeved, একদম হাত পর্যন্ত ঢাকা. কিন্তু পিছনে শুধু একটা ব্রার ফিতের মতো চিকন স্ত্রেপ. আর পুরো ধবধবা সাদা মাংসল পিঠ টা খোলা ছিলো. আগে ব্লাউস টা অনেক deep cut ছিলো তাই মিসেস সেনের প্রকান্ড ফর্সা ধবধবা মাই গুলো বেরিয়ে আসছিলো. দুধের মাজ খানা এতই deep ছিলো যে প্রকাশ কন্ট্রোল করতে না পারে শাশুড়ি কে জাপটে ধরে ওঠে চুমু খেলো – ও মা কি পরসিস রে আজকে ..থাকা যাই না…দারুন সেক্সি লাগছে মা..ভিতরে গিয়ে প্রকাশ অর্ শাশুড়ি কে চিনা পরিচয় করে দিলেন – মা, এ হচ্সে আমার বছ মিস্টার গুপ্তা আর মিস্টার রয়. – হেলো মিসেস সেন বলে নমস্কার জানিয়েলেন. আপানর কথা অনেক শুনেছি তাই আজকে আপনাকে দেখতে আসছি.এখানে বলে দি মিস্টার গুপ্ত কলকাতার নামী বিসনেস মেন, বয়েস প্রায় ৫৫ কিন্তু দেখতে মনে হই প্রায় ৩৫ বসরের তাজা যুবক. আর মিস্টার রয় আর এক জন কলকাতার high profile লোক, মিস্টার গুপ্ত আর মিস্টার রয়র স্ত্রী এক NGOতে কাজ করেন সমাজসেবী. কিন্তু আসলে পার্টি আর হোটেলে অন্য পুরুষের সাথে enjoy করতো. (ওই কথা পরে বলবো)
মিসেস সেন সবাইকে বসতে দিলেন সোফাতে. প্রকাশ বললেন – মা আমি ড্রিঙ্কস টা রেডি করি, তুমি বসে আলাপ করো. প্রকাশ ড্রিঙ্কস আনার জন্য কিচেনের দিকে চলে গেলো. প্রায় মিনিট ৫ পরে প্রকাশ রুমে আসলো একটা হুইস্কির বটল আর কিছু চিপস নিয়ে. প্রকাশ এসেই দেখলো ওর শাশুড়ি মিস্টার গুপ্তার কোলায় বসে আছে আর মিস্টার গুপ্ত ওর মুখটা মিসেস সেনের মুরের উপরে থাকা লম্বা চুলের খোপাতে নাক লাগিয়ে চুলের গন্ধ নিস্সে আর কখনো মুখটা দিয়ে মিসেস সেনের বিরাট মাংসল খোলা পিঠের গন্ধ নিস্সে. আর এদিকে মিস্টার রয় মিসেস সেনের পেটের সুবিশাল চর্বিযুক্ত নাভিদেহে শারীর নিচে নিজের মুখটা হেছে ধরছেন.
প্রকাশ – আরে শুরু হয়ে গেছে …
মিস্টার গুপ্ত – উউউউফ..রে..প্রকাশ কি শাশুড়ি পাইছিছ তুমি..এইরকম মাল কখনো দেখিনি রে আমি..উউউফ..রে..চুলের গন্ধ আমাকে পাগল করে দিয়েছে..বলে গুপ্ত মিসেস সেনের খোপা দুই হাতে ধরে নাকে দিয়ে শুন্তে লাগলো ..
এদিকে রয় মিসেস সেনের নাভি কামরাতে লাগলো আর দুই হাত দিয়ে মিসেস সেনের প্রকান্ড পাশা খাম্সাতে লাগলো . ..উউউউফ..মাইরি..কি বানিয়েছিস মিসেস সেন ..আপনার মতো হস্তিনীর জন্যই আমি পাগল..উউউফ রে..এগুলো মাংস আমি আজকে খাবো..
মিসেস সেন – একটু অপেক্ষা করো ডার্লিং..একটু..আমি শারী টা খুলে নিবো..বলে মিসেস সেন ঝাপিয়ে উঠে হাসতে লাগলো..রুম রিতিমতো গরম হয়ে গিয়েছিলেন.. প্রকাশ টিভি টে মিউজিক চেনেল এটা লাগিয়ে ড্রিঙ্কস টা রেডি করছিলো. মিসেস সেন এবার একটা নাচ শুরু করলো. হাত টা উপরে করে কোমর আর বিশাল পাশা টা ঘুরাতে লাগলো মিউজিকের তালেতালে ..মিস্টার রয় আর গুপ্ত নিজের পেন্টের জিপ খুলে বাড়া ঝত্কাতে শুরু করলো. মিসেস সেন কখনো শারীর আঁচল টা ফেলে দিয়ে ওর জামাইর মুখ টা ওর বিশাল মাই গুলোর মধ্যে হেসে ধরে..আর কখনো মিস্টার গুপ্তার মুখ টা নিজের প্রকান্ড পাশা র মাজখানে হেসে ধরেন ..মিস্টার রয় তত্ক্ষনাত মিসেস সেনের সারীর আঁচল টা টানতে শুরু করলো. মিসেস সেন একটি ইরোটিক হাসি দিয়ে ধীরে ধীরে সারী টা খুলতে লাগলো..মিস্টার গুপ্ত থাকতে না পারে উঠে গিয়ে মিসেস সেনাকে ঝাপটে ধরে ওঠে চুমু খেতো লাগলো..মিসেস সেন গুপ্তার বাড়া টা হাতে নিয়ে বললেন – একটু অপেক্ষা করুন ডার্লিং ..আমাকে খুলতে দাও..
মিসেস সেন এখন শুধু কালো পেটিকোট আর কালো ব্লাউসে ..মিস্টার গুপ্তা মিসেস সেনের খোলা পিঠের মাংস দেখে পিঠে এক কামর বসলো..
এর মধ্যে প্রকাশ ড্রিঙ্কস রেডি করে সবাইকে চিয়ের্স বললেন..সবাই গ্লাসে হুইস্কি নিয়ে খেতে লাগলো..একবার মিস্টার রয় গ্লাসের হুইস্কি মিসেস সেনের বুকের খাজে ঢেলে দিয়ে চাটতে লাগলো.মিসেস সেন হাসিয়ে মিস্টার রয়র কানে চুমু খেলো ..
মিস্টার রয় – আসুন মিস্টার প্রকাশ , আপানর শাশুড়ি কে আমি অভ্নন্দন জানাই বলে মিসেস সেন কে জড়িয়ে ধরে লিপ কিস করা শুরু করলো ..মিসেস সেন কুনো বাধা না দিয়ে কিস খাতে লাগলো..
মিসেস সেন – মিস্টার রয়, উউউফ..আপনার জিভা টা এত টেস্টি কেন ডার্লিং..উউউফ..খাওনা আমাকে শেষ করে দাও সবাই..এই পরন্ত যৌবন আমার ভোগ করতে দাও আমাকে.. উউফ.
মিস্টার গুপ্তা – এই বার আমার পালা বলে মিসেস সেনের দিকে এগিয়ে গেলো
মিসেস সেন – আসুন গুপ্তা ডার্লিং আসুন, বলে উনাকে কিস করতে লাগলো ..এর পরে জামাই প্রকাশ এগিয়ে গিয়ে একটা লিপ কিস করে জিভ দিয়ে কোলাকুলি করতে লাগলো..
মিস্টার গুপ্তা – আমরা আজ আপনাকে একটা গিফট দেবো – বলুন কি চাই আপনি?
মিস্টার রয় – কিন্তু একটা চর্ত , আপনি গিফট টা এখুনি ইউস করতে হবে..
মিসেস সেন- ওকে, ডার্লিং..দাও আমার গিফট.. মিসেস সেন বেগ টা খুলে দেখলো ৫ টা ভিন্ন রঙের ব্রা আর পেন্টি র সেট .মিস্টার রয় – মিসেস সেন, আপনি এখুনি এই ব্রা বেবহার করতে হবে..
প্রকাশ – দারুন দারুন..হবে..এই রকম দিন তো বার বার আসে না..কি বলেন মা..
মিসেস সেন এটা কালো রঙের ব্রা নিয়ে সাইজ টা দেখে – আরে মিস্টার গুপ্তা এটার সাইজ তো 38dd কিন্তু আমাকে তো 42dd লাগবে..আমার সাইজ গুলো একটু বেছি ..
মিস্টার গুপ্তা – ওহ মিসেস সেন কি বলছিস..ওহ মাই গদ ..দেখাও ডার্লিং….ওহ মিসেস সেন..আমি পাগল হয়ে যাবো..দেখি ..বলে মিস্টার গুপ্তা মিসেস সেনের দুধের মাজখানে মুখ টা রেখে নড়াতে লাগলো..মিসেস সেন হেসে পিছনে ব্লাউসের হুক টা খুলে দিলো….মিস্টার গুপ্তা টেনে ব্লাউস টা খুলে দিলো..লাউ এর মতো প্রকান্ড মাই গুলো ব্রার ভেতরে শক্ত হয়ে ব্রা ফেটে বের হবার প্রয়াস করছে….আর পিছনে বিশাল মাংসল উন্মুক্ত পিঠের মাংস দেখে মিস্টার রয়..ওর মুখ টা পিঠে ঘসতে লাগলো..এবার মিস্টার গুপ্তা মিসেস সেনের ব্রার ফিতে গুলো নাক দিয়ে সুন্গতে লাগলো আর মাই গুলো দুই হাতে টিপে টিপে ময়দা মাখা করতে লাগলো…
মিসেস সেন – ওহ..মিস্টার গুপ্তা…একটু আসতে ..ডার্লিং..ফেটে যাবে….উ…এরকম করে কি মাই টিপে..আপনার স্ত্রীর মাই আপনি এরকম করে টিপুন..মিস্টার গুপ্তা – উ..ডার্লিং..এই মাই গুলোর সাইজ দেখলে কি কন্ট্রোল করা যাই ..আমার স্ত্রীর সাইজ গুলো একটু চোতো..কিন্তু মিস্টার রয়ের স্ত্রীর মাই গুলো আপনার মতই…কি বলো মিস্টার রয়…???
মিস্টার রয় – বলবি না..সে মাগী এখন ক্লাবের সেক্রেটারি মিস্টার মুখের্জীর সাথে মজা নিস্ছে….আমার বাড়া ওনার পসন্দ হই না.
এই সব শুনে সবাই মিলে হাসতে লাগলো…
এ দিকে প্রকাশ নতুন ব্রা টা নিয়ে ওর শাশুড়ির দুই হাত ঢুকিয়ে দিলো..আর পিছনের হুক টা টেনে চেপে লাগিয়ে দিলো…আর মিস্টার গুপ্তা দুধ গুলো হেছে চেপে ব্রার কাপে ঢুকাতে লাগলো..সবাই মিলে খুব হাসতে লাগলো..
এর পর মিসেস সেন মিস্টার গুপ্তার কোলায় দুই পাশে পা রেখে..মাইর মাজখানে গুপ্তার মাথা রেখে..ওকে কিস করতে লাগলো আর সবাই সোফাই বসে ড্রিঙ্কস শুরু করলো..মিস্টার রয় – আজকের রাত মিসেস সেন আর প্রকাশের নামে….সিয়ের্স..সিয়ের্স.সিয়ের্স…
সবাই নিজের গ্লাস নিয়ে হুইস্কি টেস্ট করতে লাগলো..আর এদিকে মিস্টার গুপ্তা আর মিসেস সেন একটা গ্লাসে হুইস্কি নিয়ে দুইজনে খাতে লাগলো…মিস্টার রয় এসব দেখে ফ্লোরে বসে মিসেস সেনের বগল তলা দিয়ে দুই পাশে বের হওয়া দুধের সাইদের মাংস গুলো টিপতে লাগলো.. আর পেটিকোটের কাছে পুটকির খাজে একটু হুইস্কি ঢেলে দিলো..
মিসেস সেন – উউউঃ..মা..কি করছিস মিস্টার রয়..উউঃ…মিস্টার রয় এদিকে পুটকির খাজের উপরে মাল ঢেলে জিভ দিয়ে লিক করতে লাগলো..ওহ মিসেস সেন পেটিকোট টা খুলে দাও…ডার্লিং..প্রকাশ উঠে গিয়ে ওর শাশুড়ির পেটিকোটের ফিতে খুলে দিয়ে ওকে লাংতো করে দিলো..মিসেস সেনের সুবিশাল পাশা দেখে মিস্টার রয় পাগলের মতো পুটকির ফুটো টে নিজের মুখ টা ঠেসে ধরে দুই হাতে পাশার মাংশ চটকাতে লাগলো…ওহ মিসেস সেন..কি বানিয়েশিশ..এটা তো পাশা নয়রে …সালা ..এই পাহারের সাইজ কতো ডার্লিং..
মিসেস সেন – ৪২ সাইজের পাশা ডার্লিং..
প্রকাশ এবার পেন্টি তাও টেনে খুলে দিলো…
মিস্টার রয়- অরে বাবা..এসব কি…নিজের মুখটা পাশার খাজে ঠেসে ধরে দুই হাত দিয়ে মিসেস সেনের পাশার মাংশ টিপতে টিপতে ওর আঙ্গুল মিসেস সেনের গুদের ফুটো ই ঢুকে দিলো..মিসেস সেন এবার চিত্কার করে উঠে..আর মিস্টার গুপ্তা কে ঝরিয়ে ধরে ওর জিভ টা খেতে লাগলো…আর এদিকে মিস্টার রয় মিসেস সেনেকে ঘুরিয়ে দিয়ে..ওনার কাচা পাকা বাল ভর্তি গুদে নিজের মুখ টা ঠেসে ধরলো..আর বাল গুলো খেতে লাগলো..
মিস্টার রয় দুই হাত দিয়ে গুদের দুই পাশে থাকা লিপস টানে ওনার জিভা টা ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো….
মিসেস সেন – ওহ মাই গদ …ঢুকিয়ে দাও আপনার জিভা টা…আমাকে শেষ করে দাও মিস্টার রয়…..উউউউ….আআআহ…খাও….প্রকাশ আমার মাই গুলো টেপো..ওহহ প্রকাশ ..আমাকে খে ফেলো আজ…প্রকাশ এবার উঠিয়ে ওনার শাশুড়ির প্রকান্ড মায়গুলো দুই হাতে নিয়ে মোচরাতে লাগলো..আর নিজের পান্ট টা খুলে ওর ৮ ইঞ্চি লম্বা বাড়া টা ওর শাশুড়ির মুখের সামনে দুলতে লাগলো..মিসেস সেনের এক হাত মিস্টার গুপ্তার পেন্টের ভেতরে দিয়ে ওনার ওখাম্বা বাড়া টা টানা শুরু করছিলো ..আর ওর জামাইর বাড়া দেখে..এক ঝাপে এসে বাড়া টা ধরে মুখে ঢুকিয়ে দিলো…প্রকাশ এবার মাই ছেরে দুই হাতে ওর শাশুড়ির চুলের খোপা টা ধরে মুখে ঠাপ দিতে শুরু করলো…
মিস্টার রয় – ওহ..মিসেস সেন..আপনি আমার মুখে একটু বসো প্লিস…আমি আপনার পুটকি ছাত্ টে চাই …উউউউফ…মিস্টার রয় এবার উঠে নিজের পেন্ট খুলে ফ্লোরে শুইয়ে পরলো..আর মিসেস সেন ওর দুই পাশা দুই হাতে টেনে ফাক করে মিস্টার রয়র ঠিক মুখে বসে পরলো..আর মিস্টার রয় ওনার নাক আর জিভা মিসেস সেনের গুদের ভেতরে ঢুকিয়ে আরাম নিতে লাগলো…মিসেস সেনের মাংসল চর্বিযুক্ত বিশাল পাশায় মিস্টার রয়ের মাথা লুকিয়ে পরলো ..এদিকে প্রকাশ মিসেস সেনের মুখে ঠাপ দিয়ে চলছে আর মিস্টার গুপ্তা ওর পেন্ট খুলে ওর বাড়া টা মিসেস সেনের বড় চুলের খোপা টে ঢুকিয়ে দিলো আর খোপার মধ্যে ঠাপ দিতে শুরু করলে..
মিস্টার গুপ্তা – ঊঊহ্হ্হ্হ…মিসেস সেন, আপনার মতো মাজ বয়েসি মাগির সিল্কি চুলের খোপাতে বাড়া ঢুকানো আমার স্বপ্ন ছিলো ..আজ তাই আমার স্বপ্ন পূরণ হলো…ঊঊফ্ফ্ফ্ফ..রে..আমার বাড়া আপনার চুলের ধারে কেটে গেছে ….ঊঊহঃ …আমি মরে যাবো আজ…প্রকাশ এবার ওর বাড়া টা মিসেস সেনের মুখ থেকে নিয়ে মিস্টার রয়ের দুই পাশে পা দিয়ে বাড়া টা ওর শাশুড়ির দুধের মাজে ব্রার ভিতরে ঢুকিয়ে দিলো আর মিসেস সেন নিজের বিশাল দুধ গুলো দুই হাতে চেপে ধরলো..
এদিকে মিস্টার রয় পাগলের মতো মিসেস সেনের গুদ আর পুটকি চাটতে আর কামরাতে ব্যাস্ত ..মিসেস সেন আরো জোরে ওর পাশা মিস্টার রয়ের মুখে চাপে ধরলো..
মিসেস সেন – খাও কুত্তা ..এই বুড়ির পাকা গুদের মাল খাও…চালা রেন্ডির ভাতার..
এদিকে মিস্টার রয় মিসেস সেনের দুই পা টেনে আরো জোরে নিজের মুখে ঠেসে ধরলো.. মিস্টার গুপ্তা – ওরে বাবা কি মাগী পেলাম রে..হস্তিনী সালি …রেন্ডি…ঊঊউহ্হ্হ্হ…আমার খসবে রে….ওহ..মিসেস সেন..আপনার এই সিল্কি চুলের খোপার ভিতেরে আমি মাল ঢালবো…উউউউউ….রে….আমার বের হলে রে…
মিস্টার গুপ্তা দুই হাতে মিসেস সেনের খোপা টা তাইত করে ধরে নিজের বাড়া ঢুকানোর স্পীড বাড়িয়ে দিলেন..আর মিসেস সেনও নিজের দুই হাত উপরে নিয়ে গুপ্তার বাড়া ঢুকানো চুলের খোপা টা হেছে ধরলেন…২ মিনিট পরে মিসেস সেনের সিল্কি লম্বা বাদামি রঙের চুলের খোপার ভিতরে প্রায় ২০ গ্রাম গরম বীর্য ছেরে দিলো…
মিস্টার গুপ্তা – ঊঊঊ…স্বর্গ সুখ পেলাম রে মিসেস সেন…উউউউ…
প্রকাশ – শাশুড়ি মা..আপনার চুলের শেম্পু পেয়ে গেলেন আপনি…আজ থেকে যখনই আপনি চুল শেম্পু করবেন আমার চার কে (মিস্টার গুপ্তা) কে ডাক দিলে হলো…
সবাই মিলে খুব হাসলো….
এবার প্রকাশ উঠে গিয়ে ওর শাশুরির মুখ টা টেনে লিপ কিস করতে ধরলো..আর ওর শাশুরির জিভা টা নিজের জিভা দিয়ে টেনে চাটতে লাগলো..
মিসেস সেন – ও..প্রকাশ..খেয়ে ফেলো আমাক..আমার শরীরের আগুন মিটিয়ে দাও রে প্রকাশ..এই বুরির গুদের জ্বালা মিটে দাও..রে…এই সব বলে মিসেস সেন নিজের কোমরটা আরো জোরে মিস্টার রয়র মুখে ঠেসে ধরলেন..
ওদিকে মিস্টার রয় আরামে পুটকি আর গুদের জল খাস্ছে..এবার মিসেস সেন একটু এগিয়ে মিস্টার রয়র খাটানো বাড়া টা হাতে ধরে আইস ক্রিমএর মতো চাটতে লাগলো…ঠিক ৬৯ পজিসনে..
মিসেস সেন – ওহ..মিস্টার রয়..আপনার এটা তো বাড়া নই রে..সালা হারামি,..এটা তো একটা মাগুর মাছ….উউউউ….খাও আমার গুদ খাও..জিভ টা ঢুকিয়ে দাও রে..
মিসেস সেন নিজের কাচা পাকা বালে ভরা গুদ মিস্টার রয়র মুখে ঠেসে ঠেসে ঠাপ মারতে শুরু করলেন..আর এদিকে মিস্টার রয়ের বাড়া টা মিজের মুখে গলা পর্যন্ত ঢুকে গিলতে স্শুরু করছে..স্লোপ ..স্লোপ…স্লুপ্প্প …
মিসেস সেন – ও প্রকাশ ..মিস্টার রয়….আমার মাল আসে গেছে রে গুদের ধারে….ওহহ..রে…আমার খসবে রে..
এই শুনে মিস্টার রয় মিসেস সেনের বিশাল পাশা টা আরো জোরে নিজের মুখে টেনে জিভা আর নাক গুদের ফুটোই ঠেসে ধরলেন…মিস্টার রয় – ওহহ..ওহহ..মিসেস সেন…ছারুন..ছারুন…আপনার মাল খেয়ে আজকে আমি ধন্য হতে চাই..আপনার মতো হস্তিনী মাগির বুড়ো গুদের মালের টেস্ট তাই অন্য…ঊঊঊঊঊউরে..
মিস্টার রয় দুই হাত দিয়ে মিসেস সেনের পাশা খামসাতে লাগলো আর গুদ চাটতে চাটতে জিভ দিয়ে ঠাপ দিতে শুরু করলো…এদিকে মিসেস সেন তল ঠাপ দিয়ে মিস্টার রয়ের বাড়া মুখে নিয়ে কাঁপতে শুরু করলো..
মিসেস সেন – ঊঊঊঊঊউ…ঊঊঊঊও..উ…ওহহ..আমার খসবে ….উ..উঃ..ওহঃ..মিস্টার রয় .আমার বের হলো….ও..রে…ওহ্হঃ..ওহহ…ও…ঊঊঊঊঊঊও….আম ার খসলো….ঊঊহ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ
মিসেস সেন কাঁপে তল ঠাপ দিয়ে মিস্টার রয়ের মুখের উপরে প্রায় ৫০ গ্রাম গরম জল খসিয়ে দিলেন..আর মিস্টার রয় পাগলের মতো গুদ আর পাশা এ লেগে থাকে মাল চাটতে লাগলো…
এক মিনিট পরে মিসেস সেন মিস্টার রয়ের গায়ের উপরে শুয়ে পরলো..আর মিস্টার রয়ের বাড়া টা হাতে ধরে খসতে থাকলো..
এদিকে মিস্টার গুপ্তা সোফায় বসে আরামে মিস্টার রয় আর মিসেস সেনের চোদন লীলা এনজয় করছিলো.. একটু পরে মিসেস সেন উঠে মিস্টার রয়ের বাড়া টা ধরে নিজের গুদের মুখে নিয়ে ঠেসে ধরলেন..মিস্টার রয় এক তল ঠাপ দিতেই ওর প্রকান্ড ৮ ইঞ্চি বাড়া টা মিসেস সেনের হস্তিনী গুদের ভিতরে ঢুকিয়ে পরলো..
মিসেস সেন – ওহহ…লাগছে রে. চোদ আমাকে..চালা কুত্তা ..হারামি..নিজের রেন্ডি স্ত্রী কে নিয়ে আসুন একদিন..ওহহ..চোদ..চালা..পরের স্ত্রীর গুদের জল খোসাও ..রেন্ডির ভাতার চালা..মিসেস সেন মুখে অশ্লীল শব্দ রেখে তল ঠাপ দিতে শুরু করলো..আর একটু হেলিয়ে নিজের প্রকান্ড নারিকলের মতো দুধ গুলো মিস্টার রয়ের মুখে ঠেসে ধরলেন..মিস্টার রয় একটা বোনটা মুখে নিয়ে চাক করতে লাগলো…আর দুই হাত দিয়ে দুধ দুটো খামসে ধরে ময়দা মাখা করতে লাগলো..
এইসব দেখে মিস্টার গুপ্তা পিছন দিক থেকে নিজের বাড়া টা মিসেস সেনের পুটকির খাজে নড়াতে লাগলো…আর মিসেস সেনের উপরে শুয়ে খোপা টা নাকে লাগিয়ে হালকা তল ঠাপ দিতে শুরু করলো..
প্রকাশ – এবার কি DP হবে…?? ওহহ আমার শাশুড়ি মা..
মিসেস সেন মিস্টার রয় আর মিস্টার গুপ্তার মাজখানে sandwich এর মতো আরাম নিতে লাগলেন..মিসেস সেন এবার এক হাত দিয়ে মিস্টার গুপ্তার বাড়া টা ধরে নিজের পুটকির ফুটোয়ে সেট করলো…আর মিস্টার গুপ্তা এক বিরাট ঠাপ দিতেই ওর বাড়া টা মিসেস সেনের পুটকি টে ঢুকিয়ে পরলো..এদিকে নিচের থেকে মিস্টার রয় উপর ঠাপ দিস্চিলো আর মিস্টার গুপ্তা উপর থেকে তল ঠাপ দিস্চিলো..দুই ফুটো টে ধাক্কা খেয়ে মিসেস সেন আরামে নিজের চোখ বন্ধ করে ঊঊঊ…আআহ ..করতে লাগলো…
প্রায় ৫ মিনিট পর তিন জনে মিলে এক সাথে মাল ছেরে দিলো…আর তিন জনেই উঠে প্রায় আধা ঘন্টা রেস্ট নিয়ে একটু ড্রিঙ্কস করে মিস্টার গুপ্তা আর মিস্টার রয় বিদায় নিলেন…দিন ভর অফ্ফিচের পর, প্রকাশ সন্ধ্যা ৭ টারসময়ে শশুরবাড়ি তে পৌছে গেলো.. ..মিসেস সেন কিছু আগেই বাড়ি আসছিলো….আজ সারা দিনমিসেস সেন মিস্টার গুপ্তার বাড়ি তে ছিলো…আর সারা দিন মিস্টার গুপ্তার লাওরারস্বাদ নিস্চিলো….একটু টায়ার্ড হয়ে মিসেস সেন তখন জাস্ট বাড়ি ঢুকছিলো ..ঠিক এইসময়, প্রকাশ পৌছে গেলো…

This content appeared first on new sex story .com

প্রাকাশ ওর শাশুড়ি কে টেনে চুমু খেতেলাগলো আর বললো – উউউফ…ডার্লিং..আজকেসারা দিন আপনার কথাই ভেবেচিলাম ..মিসেস সেন তখন একটা কালো নাইটি পরে বাথরুম যাওয়ারজন্য রেডি হছিলো…জামাই কে দেখে মিসেস সেনের শরীর গরম হয়ে গেলো…

– প্রকাশ, ঠিক সময়ে তুমি আসছিস…আমি জাস্ট স্নান করার জন্যগেয়েছি…তুমি আসলো খুব ভালই হলো..
এদিকে প্রকাশ শাশুড়ি মা কে জরিয়ে ধরে মাইগুলো মোচরাতে মোচরাতে গলায় চুমু খেতে লাগলো…আর দুই হাত দিয়ে পিছনের নাইটির হুকটা খুলে দিলো…..
– অসভ্য, নিজের শাশুরির মাই এইরকম করে জামাই টিপে ?..বলেমিসেস সেন জামাইর বাড়া টা খামসে ধরে জিভা দিয়ে কোলাকুলি করতে শুরু করলো….
– মা, চলুন…বাথরুমে যাই…অনেক দিন হয়ে গেলো আপনার গুদের জলনা খাওয়া..অনেক তেষ্টা পেয়েছে..আপনার মুত খেতে চাই…
– ওহ..প্রকাশ…আমিও তোমার মুখে বসে পেসাব করতে চাই…
তারপর দুইজন জামাই শাশুড়ি বাথরুমের দিকে চলেগেলেন… বাথরুমে ঢুকতেই মিসেস সেন নাইটি টা খুলে, টয়লেটে বসে মুততে লাগলো..প্রকাশ ওরশাশুড়ি মা কে পিসন দিকে থেকে ঝরিয়ে ধরে বাড়া টা মিসেস সেনের বিশাল পুটকি তে ঘসতেথাকলো…মিসেস সেনের মোটার হিস্স্স্স্স্স্স্স্স্স..হিস্স্স্স্স…শব্দে সারা টয়লেটভরে গেছে . মোটার গন্ধে বাথরুম চরিয়ে পরছে. প্রকাশ হা করে ওর শাশুরির ভোদা থেকেবেরোনো হলুদ রঙের পেচাব দেখচে..প্রকাশ আগে কতবার শাশুরির ভোদার পেশাব খেয়েছেকিন্তু ওর তেষ্টা মিটেনি..এমন ইরোটিক দৃশ্য দেখার জন্য ও পাগল…এই দৃশ্য প্রকাশেরপা দুটিকে একদম পাথর বানিয়ে ফেললো . প্রকাশ নরাচরা করতে ভুলে গেলো. শাশুড়ি কেকমোডে বসে মুত্ছে এই অবস্থায় দেখে শাশুরির মোটার গন্ধ, বড়ো ভোদা, মোটার চেকচিশব্দে প্রকাশের লাওরা টা উত্তেজনায় দাড়িয়ে তালগাছ হয়ে গেলো..প্রকাশ পিসন দিক থেকে ই ওর শাশুরির পেচাবের গন্ধ নাক দিয়েটেনে টেনে শুকতে লাগলো…প্রকাশ এবার হাটু গেরে ওর শাশুরির বিরাট পাশা দুটির খাজেনিজের মুখটা হেছে ধরলো…আর গন্ধ নিতে লাগলো…

– ও, সাশুমা..এই স্বর্গেআমি থাকতে চাই..উউউফ…কি সুন্দর আপনার পুটকির গন্ধ….উউউফ্ফ..

এমনসময় ভরাট ভরাট করে দুটো পাদ মারলো মিসেস সেন. প্রাকাশ পাগলের মতো মুখ টা ওরশাশুরির পুটকির ফুটো তে আরো টেনে হেসে ধরলো…প্রকাশের গা এর লোম একদম দাড়িয়ে গেলোপদের গন্ধ টা নিয়ে..

– i’m sorry প্রকাশ, আমি আটকাতে পারলাম না..

– উহু মা, তুমি sorryবলছ কেন ? বাথরুমে তোহাগা মুতা করবেই..আর আমি তো আপনার পুটকি র গু খেতে ই তো এসসি..

– হা, টা ঠিক..কিন্তু জামাইর সামনে এসব করতে একটু লাজ লাগছে ..

– উউফ….মা আমার কোনো প্রবলেম নেই..তুমি যত খুশি মুতো..

– আরে না আমার সোনার জামাই, আমাকে দুই নম্বর তাও করতে হবে…তোমার যদি গন্ধটাখারাপ লাগে..

– আহ..মা..তোমার কোনো গন্ধই আমার খারাপ লাগে না..একটু ইরোটিক লাগে হইতো… তুমিপায়খানা করো..আমি একটু দেখি….

-অসভ্য জামাই. ..শাশুরির পায়খানা দেখবে ….আচ্ছা তাহলে দেখো..এই আসছে তোর শাশুরির পায়খানা ..

মিসেস সেন কিছু ছোট ছোট পাদ দিলো..তারপর ফুস্স্স করে একটা শব্দ বের হলোশাশুরির পুটকি থেকে…আর শব্দের সঙ্গে দোলা পাকানো ২ ইঞ্চি লম্বা একটা গু র লাদপুটকি থেকে ফচ করে টয়লেটে পরলো..সাথে সাথে পায়খানার দুর্গন্ধ টয়লেটের দেয়ালে বাড়িখেয়ে সারা বাথরুমে চরিয়ে পরলো….প্রকাশ নাক দিয়ে টেনে টেনে ওই দুর্গন্ধ শুকতেলাগলো..আর শাশুড়ি মিটি মিটি হাসছে জামাইর কান্ড দেখে…

এরপর মিসেস সেন পুটকি থেকে আরো কতগুলো গু বের হলো ঝটপট. প্রকাশ কমোডের আরোকাছে এগিয়ে গেলো..আর শাশুরির ৪৯ বছরের পাকা ভোদা টা খুব কাছ থেকে মনোযোগ দিয়েদেখতে লাগলো..মিসেস সেন দুই আঙ্গুল দিয়ে ভোদা টা আরো ফাক করে জামাই কে দেখারসাহায্য করতে লাগলো…হঠাৎ প্রকাশের ভিশন ইস্চা হলো ওর শাশুরির মুত ভেজা ভোদাই মুখদিতে . প্রকাশের গলা শুকিয়ে আসতে লাগলো…

– ও সাশুমা, আমার খুব চুদতে ইস্সা করছে..আপনার হেগো পাশা গু সহ চেটে খেতে ইসসাকরছে ..আপনার মুত ভেজা ভোদা টা চুসতে ইসসা করছে…আপনার মুত খেতে ইসসা করছে..আরআপনার মুখে মুততে ইসসা করছে ..আপনার কি মনে হই ডার্লিং..?

– আহ আমার সোনা জামাই..আমাকে খেয়ে শেষ করে দাও আজ…

প্রকাশ ওর শাশুরির সামনে হাটু গেরে বসলো. আর শাশুড়ি কে দেয়ালে ঠেলে বসালো..

– এই হতচরা , এখানেই কি করবি নাকি…আগে বাথরুম শেষ করে নেই…আমার তো সারা শরীরনোংরা..

– শাশুড়ি মা, আমি আপনার সব কিছুই ভালোবাসি মিস্টারমুখার্জি খুব মডার্ন. প্রকাশের বছ. সত্যি বলতে একেবারে আল্ট্রামডার্ন. সন্ধাবেলা মিস্টার মুখার্জি আর তার বন্ধুমিস্টার গুপ্তা এলো. ওশরা ড্রইংরুমে মদ নিয়েবসলো. মিসেস রীতা সেন ওদেরসাথে যোগদান করলো. একটা বড় সোফায় আমার বছ দুই আর আমার শাশুড়ি বসলো, শাশুড়ি ওদেরদুজনের মাঝে. জামাই প্রকাশ একটা চেয়ারে বসলো. সামনেরটেবিলে দু বোতল ভোদকা আর চারটাগ্লাস.

এদিকে মিসেস সেন খুব সেক্সি করেসেজেছে. একটা হলুদ রঙের সিফন শারী পরেছে, আর পরেছেনাভির অনেক নিচে. শাশুড়ির চর্বিযুক্ত পেটটা পুরো দেখা যাচ্ছে. হলুদ শারীর সাথে ম্যাচিংকরে হলুদ ব্লাউস পরেছে. ব্লাউসের কাপড়টা বেশ পাতলাআর ব্লাউসটাও বেশ ছোট.সামনের দিকে অনেকখানি কাটা আর মাত্র তিনটে হুক. যার ফলে মিসেস সেনের বিশাল দুধেরঅনেকটাই বেরিয়ে আছে. মিসেস সেন ভিতরে ব্রা পরেনি, ফলে ভিতরের সবকিছুইআন্দাজ করা যায়. ব্লাউসটার সামনের মত পিছনেওঅনেকখানি কাটা.ফলে মিসেস সেনের পিঠটাও প্রায় পুরো নগ্ন. সুধু ১ ইন্চের স্ত্রেপ .মিসেস সেন মুখে মেকআপ করেছে আর পায়ে বড় হিলদেওয়া জুতো পরেছে. মিসেস সেন একেবারে কামক্ষুদায়ক্ষুদার্ত মানবমনের আরাদ্ধাকোনো অপ্সরা।মিস্টার মুখার্জি আর মিস্টার গুপ্তা প্রকাশের শাশুড়ির প্রতি তারা প্রবলভাবেআকর্ষিত হয়ে পরেছে. এদিকে মিসেস সেন ওদেরক্ষুদার্ত দৃষ্টি খুব উপভোগ করছে. মদ খাওয়া এরই মধ্যে চালু হয়ে গেছে. জামাই প্রকাশ সার্ভ করছে. বেশ বড় পেগ বানাচ্ছে. সবাই দেখলাম বেশ চোস্ত, কেউ একেবারেকাঁচা না. জামাই অবস্য সবচেয়ে বেশী খাচ্ছে. মিসেস সেনও বেশ ভালই টানে. মুখার্জিআরগুপ্তার মধ্যে চোখে চোখে ইশারাহয়ে গেছে. ওরা খাচ্ছে কিন্তু জামাই শাশুড়ির মত না.দু ঘন্টা কেটে গেছে. জামাই আর শাশুড়ি দুজনেরই চোড়ে গেছে. জামাই প্রকাশ ১০ পেগ খেয়েফেলেছে, শাশুড়ি ৬ পেগ. মুখার্জী আর গুপ্তা দুজনেই ৪ পেগ করে খেয়েছে. মিসেস সেনের ভালো নেশা হয়ে গেছে. বুক থেকে আঁচল খুলে মাটিতে লুটাচ্ছে, তাও খেয়াল নেই.মুখার্জি আর গুপ্তা লোলুপ দৃষ্টিতে মিসেস সেনের দুধের বিরাট খাঁজদেখছে. মিসেস সেন সোজা ভাবে বসতেও আর পারছেনা, একবার মুখের্জির গায়ে আর একবার গুপ্তার গায়েঢোলে ঢোলে পরে যাচ্ছে.

মিস্টার গুপ্তা খুব ভালো কথা বলতেপারে, বিশেষ করে রসালো কথাবার্তায় তার জুরিমেলা ভার. গুপ্তাতাই মিসেস সেন কে রসালো সব জোকস্ বলছে. মিসেস সেন খুব হাসছে আর গড়িয়েগড়িয়ে গুপ্তার গায়ে ঢোলে পরছে. দমফাটা হাসির ফলে মিসেস সেনের বিশাল দুধদুটোখুব দুলছে. জামাই বছ এই সুযোগে ওর শাশুড়ির গায়ে হাত দিচ্ছে. প্রকাশ কিন্তু কিছু মনে করছেনা.
গুপ্তা এবার একটা খুব ভয়ংকর রকমের রসালো জোকস্ বললো. মিসেস সেনের হাতে তখনভর্তি মদের গ্লাস. দমফাটা হাসিতে মিসেস সেনে গুপ্তার গায়ে লুটিয়ে পরলো.গ্লাসের সমস্ত মদ উল্টে মিসেস সেনের গায়ে পরে মিসেস সেনের উর্ধাঙ্গ পুড়ো ভিজিয়ে দিল.মিসেস সেন ভিজে গিয়ে এক বাচ্চামেয়ের মত খিলখিল করে হাসতে লাগলো.

মিস্টার গুপ্তা – “মিসেস সেন,আপনি তো পুড়ো ভিজে গেছেন!”
হাসতে হাসতে মিসেস সেন মাথা নাড়ালো.
গুপ্তা – “তাহলে আপনি চেন্জ করে নিন. নাহলে আপনারঠান্ডা লেগে যেতে পারে.”

মিসেস সেন – “উঃ!”

মুখার্জি – “আরে এ অবস্থায় কি আরউনি চেন্জ করতে পারবেন? কি বলেনপ্রকাশ, এ অবস্থায় আপনার শাশুড়ি চেন্জ করতে পারবেন বলে আমার মনে হয়না.”

জামাই প্রথম লক্ষ্য করলো তার শাশুড়ির অবস্থা আর শুধু মাথা ঝাকালো.মুখার্জি – “কিন্তু এ অবস্থায় তোথাকাও সম্ভব না. মিসেস সেনের শাড়ীটাসবচেয়ে ভিজেছে. আমার মনে হয় প্রকাশ বাবু আপনার শাশুড়ির শাড়ীটা খুলে ফেললে ভালোকরবেন. নয়তো তার সত্যিই ঠান্ডা লেগে যেতে পারে. আপনি কি বলেন?”

জামাই এবার কিছু শুনলো বা বুঝলো বলে মনে হলনা. শুধু মুখদিয়ে একটা অস্ফুট শব্দ করলো, সেটা সম্মতি না উল্টোটা ঠিক ঠাহর হলনা.

মুখেজি – “ব্যাস তাহলে তো সমস্যা মিটেই গেল. মিসেস সেন আপনি আর দেরী নাকরে ঠান্ডা লাগবারআগেই শাড়ীটা খুলে ফেলুন. আপনার জামাই খুব ভালোসাজেসন দিয়েছেন.”
মিস্টার মুখার্জির কথা সুনে মিসেস সেন আবার বাচ্চা মেয়ের মত খিলখিল করে হেসে উঠলো.তারপর টলতে টলতে উঠে দাড়ালো. তারপর কোমর থেকে শারীর বাঁধন খোলার চেষ্টাকরলো, কিন্তু পারলনা.

গুপ্তা – “আমি হেল্প করব?”

মিসেস সেন – “প্লিস করুন না, আমি আর পারছিনা.” মিসেস সেনের গলার স্বর ভারী হয়ে গেছে, কথা জড়িয়ে যাচ্ছে.মিস্টার গুপ্তা সুযোগের সতব্যবহারকরতে এক মিনিটও নষ্ট করলনা. সঙ্গে সঙ্গে উঠেদাড়ালো. তারপর খুব আসতে আসতে মিসেস সেনের কোমর থেকে শাড়ীর বাঁধনটা আলগা করলো.আলগা করতে করতে মিসেস সেনের বয়েস্ক নরম মাংসালো পেতে ভালো করে দুবার হাত বললো. তারপরআসতে আসতে সময় নিয়ে মিসেস সেনে কে ঘুরিয়ে ঘুরিয়ে শাড়ীটা দেহ থেকে আলাদাকরলো. আলাদা করার সময় মিসেস সেনের প্রকান্ড মাংসল ভারী পাছায় হাত বললো, হালকা করে টিপেও দিল.সারা সময়টা ধরে মিসেস সেনের মুখ থেকে অস্ফুটে একটা হালকা গোঙানির আওয়াজ বের হলো. শাড়ী খুলে মিসেস সেন আবারসোফায় মুখার্জি আর গুপ্তা র মাঝে বসলো.মডে ভেজাব্লাউসটা এখন একদমস্বচ্ছ হয়ে গেছে. মিসেস সেনের দেহের উর্ধাঙ্গের সমস্তধনসম্পত্তি দেখাযাচ্ছে. জামাইরদুই বছ সে সুন্দর দৃশ্য তাড়িয়ে তাড়িয়েউপভোগ করছে.জামাই বাবু এদিকে বেহশ, সেসব জ্ঞাননেই. মাতাল হয়ে গেছে. কিছুক্ষণ বাদেচেয়ারের এক কোলে ঢোলেপরলো. একটু বাদে নাক ডাকতে লাগলো.
এবার মিস্টার গুপ্তা পেগবানাতে লাগলো. গুপ্তার পেগগুলো খুব বড় বড়, যাকেবলে একদম পাটিয়ালি. এক পেগ পাটিয়ালি খেয়ে মিসেসসেনের নেশা যেন আরো বেড়ে গেল.মিসেস সেন গুপ্তার গায়ে একদম ঢোলে পরলো.মিস্টার গুপ্তা এই সুযোগেরই তোঅপেক্ষাকরছিল. মিসেসসেন ওর গায়ে ঢোলে পরতেই মিস্টার গুপ্তা মিশে সেনের সমস্ত শরীরে হাত বোলাতেলাগলো. গুপ্তার দেখা দেখি মিস্টার মুখার্জি ও মিসেস সেনেরগায়ে হাত বোলাতে লাগলো.গুপ্তা এদিকে মিসেস সেনের বুকে হাত বোলাচ্ছে, মুখার্জি মিসেস সেনের পিঠে. মিসেসসেন কিন্তু একফোটা আপত্তি করলনা. উল্টে ওদের হাত বোলানো উপভোগ করছে.মিসেস সেন কিছু না বলায় গুপ্তার সাহস বেড়ে গেল.মিস্টার গুপ্তা খুব ধীরে ধীরেমিসেস সেনের ব্লাউসেরপ্রথম দুটো হুক খুলে দিল. আগেই বলেছি মিসেস সেনের ব্লাউসটার মাত্রতিনটে হুক. দুটো খুলে ফেলে তৃতীয়টার উপর ভয়ানক চাপ পরে গেছে. মিসেস সেনের বিশালতরমুজ দুটো প্রায় পুরোবেরিয়ে এসেছে. ছোট ব্লাউসটা মিসেসসেনের বিরাট পর্বত দুটোআর ধরে রাখতে পারছেনা.গুপ্তা এবার মিসেস সেনের ভারী দূধআসতে আসতে দাবাতেলাগলো. মুখার্জিএকটা হাত পিঠ থেকে মিসেস সেনের কোমরে চলে এসেছে, মুখার্জি মিসেস সেনের নরমনরম চর্বিযুক্ত পেটে হাত বোলাচ্ছে. মিসেস সেন খুব আরাম পাচ্ছে.চোখ বন্ধ করেনিয়েছে, মুখ দিয়ে খুব আস্তেএকটা হালকা গোঙানির আওয়াজ করছে.

মিসেস সেনের গোঙানি শুনে গুপ্তা ও মুখার্জিআরো উত্তেজিত হয়ে পরলো. এবার ওরাদুজনে মিলে মিসেসসেনকে চটকাতে শুরু করলো. গুপ্তা মিসেস সেনের মাই এবার বেশ জোরেজোরে টিপতে লাগলো আর মুখার্জিমিসেস সেনের পেট গায়ের জোরে ডোলতে লাগলো.মিসেস সেনের মুখদিয়ে এবার “আঃ আঃ উঃ উঃ” আওয়াজ বেড়োতে শুরু করলো. মিসেস সেনের সিত্কারে দুই বন্দুআরো ক্ষেপে উঠলো. পাগল কুকুরের মত মিসেসসেনের উপর ওরা ঝাপিয়ে পরলো. মিসেস সেনেকে দুজনে একদম চেপে ধরলো, ঠাসতে লাগলো. গুপ্তা আরমুখার্জি পালা করে মিসেস সেনের ঠোঁটে চুমু খেতে লাগলো.চুমু খাবার সময় ওদের জিভ মিসেসসেনের মুখে ঢুকিয়ে দিল.মিসেস সেনও ওদের চুমু খেল এবং একই ভাবে.দুই বন্ধুর মুখের লালা মিসেসসেনের লালার সাথেমিলেমিশে একাকার. মিসেস সেন যেন আর নিজের মধ্যে নেই.নিজের উপর সমস্ত নিয়ন্ত্রণহারিয়ে ফেলেছে.

মিস্টার গুপ্তা আর মিস্টার মুখার্জি কামে পাগল হয়ে গেছে.মিসেস সেনে কে খাবলে খাবলে খাচ্ছে.গুপ্তা মিসেস সেনের ব্লাউসেরমধ্যে একটা হাত ঢুকিয়ে দিয়েছে. গায়ে যত জোর আছেসব দিয়ে মিসেস সেনের দুধটিপছে. মাঝে মাঝে দুধের বোটামুলছে. মুখের্জিও একটা হাতমিসেস সেনের ব্লাউসেরমধ্যে ঢুকিয়ে দিয়েছে ও একই কান্ড করছে.মুখার্জির দ্বিতীয়হাত মিসেস সেনের পেটখাবলাচ্ছে. গুপ্তারদ্বিতীয় হাত থেমে নেই,সেটা মিসেস সেনের পিঠ খুবলে খাচ্ছে.মিসেস সেন মুখ দিয়ে এবার জোরে জোরেসিত্কার বেরোচ্ছে.এভাবে কিছুক্ষণ চলার পর গুপ্তা আর মুখার্জির মধ্যে ফিসফিস করে একটা কথাহলো. তারপর দুজন মিলে মিসেসসেনকে দাঁড় করালো. মিসেস সেনের অবস্থা বেশ খারাপ.পুরোমাতাল হয়ে পরেছে. ওরা বেডরুমের দিকে এগিয়ে গেল. দুই বন্ধুর কাঁধের উপর ভরদিয়ে মিসেস সেন টলতে টলতে হাটছে. বেডরুমে ঢুকে ওরা দরজা বন্ধ করে দিল. তারপরচারঘন্টা বেডরুমের দরজাটা বন্ধ ছিল.কিছুক্ষণ পর দরজা ভেদ করে মিসেসসেনের সিত্কার আসতে লাগলো.আর একটা আওয়াজ একটানা সুনতে পেলাম “থাপ্ থাপ্ থাপ্থাপ্ থাপ্”. বুঝলাম দুই বন্ধু মিলে মিসেসসেনকে ভালোভাবেই ভোগ করছে.

চারঘন্টা বাদে যখন বেডরুম থেকে ওরা তিনজন বেড়োলো তখন মুখার্জি আর গুপ্তার মুখেপরিপূর্ণ তৃপ্তির ছাপ স্পষ্ট. মিসেস সেনকে দেখে পরিষ্কার বোঝা যাচ্ছেমিসেস সেনের উপর দিয়েএকটা ছোটখাটো ঝর বোয়ে গেছে. মিসেস সেন তখন ভালো করে চলতেপারছেনা, বেশ টলছে. মিসেসসেনের চুল উস্কখুস্ক হয়ে গেছে. ব্লাউস কাঁধের কাছেছেড়া. পেটিকোটটাও নানাজায়গায় ছিড়ে গেছে. মিসেস সেনের দুধ, কোমর আর হয়ত বাপাছাতেও লাল লাল দাগ. বেশবোঝা যায় মিসেস সেনকে ওরা হিংস্র ক্ষুদার্থ কুকুরের মতখেয়েছে.

জামাই প্রকাশ তখনো বেহুঁশ, চেয়ারে নাক ডাকিয়ে ঘুমোচ্ছে.মিসেস সেন এসে সোফায় থপ্করে বসে পড়ল. মুখার্জিএসে মিসেস সেনের পাশে বসলো. গুপ্তা একটা পাটিয়ালি পেগবানিয়ে মিসেস সেনকে দিল. মিসেসসেন এক ঢোকে সেটা খেয়ে ফেললো. গুপ্তা তারপর আরো তিনপেগ বানালো. ততক্ষণে মুখার্জিও এসে বসেছে. ওরা তিনজন আসতে আসতে নিজের নিজেরপেগ শেষ করলো. তারপর মুখার্জি ও গুপ্তা মিসেস সেনেরকাছে অনুমুতি চাইল.

This story বেশ্যা শ্বাশুড়ী appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রুমি ও বাচ্চা ষাঁড় – ৩য় পর্ব
  • Jathima k blackmail kore raji koralam
  • Maa Babar Sex Dekha
  • জীবনে ঘটে যাওয়া এক আনন্দময় দুর্ঘটনা। – ১
  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০২

Leave a Comment